বেদনার দ্বিতীয় অধ্যয় | BanglaChotikahini

গল্পটা পুরানো, এ গল্পের নায়িকা রাই নামের সেই সুশ্রী, সুগঠিতা সদ্যযুবতীর আর পিন্টু নামের এক লেডিজ টেলরের, যে কিনা এই গল্পের খলনায়ক, এখানে নায়কের উপস্থিতি নেই, সে তো আর জানে না যে ট্রায়াল রুমে মোশন সেন্সর সমেত সি সি ক্যামেরা লাগিয়ে তার প্রেমিকার যৌবনরস পান করছে তারই এক ক্লাবের সহ সদস্য, সে তো একটু আধটু চুমোচুমি বা একটু আধটু মাই টেপাটেপির বেশি কিছু করতেই পারে নি, ওদিকে পিন্টু সুযোগ পেলেই রাইকে চুদে নেয়। রাই এর যে তা ভাল লাগেনা একথা বললেও মিথ্যা কথা হবে। পিন্টুর প্রতিবার চোদায় রাই সুখের স্বর্গে পৌঁছে যায় কিন্তু ওই যে এই সমাজে পিন্টু তার থেকে অনেক নিচের স্তরে আছে এটাই তাকে বড় উচাটন করে তোলে। কিন্তু তার উপায় নেই, পিন্টু চাইলেই তাকে চুদতে দিতে হবে নাহলে তার এই সমাজে আর মুখ দেখাবার উপায় থাকবে না। আর রাই এর প্রেমিক জানতে পারলে? নাহ সে কথা ভাবলেও রাই শিউরে ওঠে।

আবার আষাঢ় মাসের এক ভরা বর্ষার দুপুরে তার ডাক পড়ল, রাই সেদিন তার প্রেমিকের সঙ্গে সিনেমা যাবে এমন কথা ছিল, কিন্তু পিন্টু নাছোড়বান্দা, অগত্যা সিনেমা দেখা ক্যান্সেল করে তাকে যেতে হল পিন্টুর বাড়িতে, বাড়িতে যেতেই পিন্টু প্রথমে দোকানঘরের শাটার নামিয়ে দিল তারপর  তাকে জড়িয়ে ধরে আদর করে একটা লম্বা লিপ কিস দিল। দিয়ে বলল- জানেমন, সিনেমা হলে গিয়ে তো একটু চুমুটুমু খাওয়াখাওয়ি হবে আর বড় জোড় তোমার জামার মধ্যে হাত ঢুকিয়ে তোমার দুদুগুলো একটু টেপাটিপি করবে। তার থেকে ঢের বেশি সুখ এখানে পাবে। রাই রেগে গিয়ে বলল- দেখ যা বোঝ না তা নিয়ে বাজে কথা বল না। পিন্টু হেসে বলল- তা বলব না। বেচারা তো জানে না আমি তার ফুলটুসির সিল কেটে দিয়েছি। গুদ আর পোঁদ দুটোর সিলই কাটা হয়ে গেছে। গাণ্ডুচোদাটা জানে না যে ওর আগে তোমার গুদের রস আমি চেখেছি। যাকগে আজ হেব্বি মজা হবে। রাই খুব রেগে গেলেও বিশেষ কিছু বলতেই পারে না, তাহলে যে কি হবে তা সে না জানলেও আন্দাজ ভালই করতে পারে। পিন্টু তার মুখের অবস্থা দেখে খিসখিস করে অশ্লীল হাসি হেসে বলল- আরে পাগলিচুদি, আমি কি বলতে গেছি নাকি? শুধু যখন মাঝে মাঝে আমার ধোন আর বাগ মানবে না আমার কাছে এসে একবার করে ঠ্যাং ফাঁক করে চুদিয়ে যেও। এখন চল আমার কালকেউটে ফনা তুলে আছে তোমার গর্তে ঢুকবে বলে। এই বলে রাইকে উল্টোদিকে ঘুরিয়ে দিয়ে দুহাতে ধরে রাই এর টপটা খুলেই ব্রা এর হুক খুলে দিল। আর তারপরেই এক হেঁচকা টানে রাই এর লেগিংস নামিয়ে দিয়ে প্যাণ্টিও নামিয়ে দিল। তারপরেই একটানে ব্রা টাকেও শরীর থেকে আলাদা করে দিয়ে রাই কে উদোম ল্যাংটো করে দিল। তারপর নিজের বারমুডা খুলে ল্যাংটো হয়ে রাই এর পিছনে দাঁড়িয়ে পড়ে নিজের খাড়া ধোনটাকে রাই এর পাছার খাঁজে চেপে ধরল। তারপর পেছন থেকে ঠেলতে ঠেলতে নিয়ে গেল বড় আয়নার কাছে। রাই নিজেদের ঐ অবস্থায় আয়নায় দেখে লজ্জাতে চোখ নামিয়ে নিল। আর পিন্টু হি হি করে হেসে বলল। বড়লোকের ঘরের মেয়ে, দেখ নিজেকে নিজের দর্জির সংগে ল্যাংটো অবস্থায় কেমন লাগছে। হেহে কায়েতের মেয়ে আর তাঁতির ছেলের চোদাচুদি। এই বলে রাই এর রাজহাঁসের মত ধবধবে ফর্সা গ্রীবাটা তার খরখরে পান খাওয়া জিভ দিয়ে চাটতে চাটতে বলল- শোন মাগী, বিয়ের পর যদি এখানে থাকিস তো মাসে একদিন অন্তত চোদাতে আসবি। আর অন্য কোথাও চলে গেলে বাপেরবাড়ী যখন আসবি তো মনে রাখিস আমার হক আছে একবার করে চোদার। এই ডান রাই এর বগলের তলা দিয়ে ঢুকিয়ে দুটো চুচিকে আলতো মোচড়াতে শুরু করল আর এক হাত রাইএর গুদের উপর খেলে বেড়াতে লাগল ঠিক যেন ফুলের উপর প্রজাপতি ঘুরে বেড়াচ্ছে। রাই এর নিশ্বাসের তেজ বাড়তে থাকছে। চোখ আরামে বুজে আসার আগের  মুহুর্তে তার বুকটা ধক করে উঠল। পিন্টুর পিছনে দাঁড়িয়ে ওটা কে? লম্বায় পিন্টুর থেকে ইঞ্চি দুয়েক লম্বা, রোগা একহারা চেহারা, পরণে এখখানা জাঙ্গিয়া, ঘরটায় এতক্ষন পর্দা ফেলা ছিল, আলো জ্বলছিল না, এবার লোকটা আলো জ্বালাতে লোকটাকে চিনতে পারল রাই, এ তো ফটিক, এক্কেবারে বাজে ছেলে, বোম্বাই এ জুয়েলারির কাজ করে, মদ, গাঁজা হেন নেশা নেই করে না, কিছুদিন আগে রাই এর বন্ধু অনুরাধার বাড়ির কাজের নাবালিকা অনাথ মেয়েকে রেপ করে খুব কেলানি খেয়েছিল, তারপর সালিশি সভা বসে। ফটিকের জেল খাটা কেউ আটকাতে পারত না, তারপর সালিশি সভার মত অনুযায়ী কেলেঙ্কারি আটকানোর জন্য মেয়েটার নামে তিরিশ হাজার টাকা ফিক্সড ডিপোজিট করে ছাড়া পায়।

ফটিককে দেখেই রাই ছিটকে পালাতে যাচ্ছিল। পিন্টু শক্ত করে ধরে বলল- পালাবার দরকার নেই ফটিকদাও তোমাকে মনে করে হ্যাণ্ডেল মারে, আজ তোমাকে দুজনে চুদব, দেখবে হেব্বি মজা পাবে, পুরো বিলিতি ফিল্ম এর মত লাগবে। রাই কেঁদে ফেলে বলল- কি করছ তুমি, তুমি যা কর কর কিন্তু আবার অন্য লোক।  ফটিক বলল- চুপ মাগি, একজনের সঙ্গে ইয়ে করে যখন অন্যজনকে দিয়ে চুদিয়েছিস, আমার বাঁড়াও গুদে নিবি আজ। তোর নাগর সেদিন ভরা বাজারে আমাকে লুচ্চা বলে অপমান করেছে। আজ দেখবি লুচ্চামি কাকে বলে। এবার রাই এর সামনে এসে জাঙিয়াটা খুলে ল্যাংটো হয়ে গেল। রাই দেখল এর ধোনটা পিন্টুর থেকেও বেশ কিছুটা লম্বা। কালো কুচকুচে যন্ত্র আর গায়ে শিরাগুলো ফুলে উঠেছে, দেখেই বোঝা যায় এ একটা রাম চোদনখোর মাল।

ফটিক রাই এর সামনে দাঁড়িয়ে বাঁড়াটা রাই এর হাতে ধরিয়ে দিল। রাই ছেড়ে দিতেই গালে ঠাস করে এক চড়- মাগি বেশি তেবর দেখাবি তো তোকে জোর করে আমার মুত খাওয়াবো। রাই ধনটা হাতে নিতেই ফটিক বলল- এটাকে আদর কর। তারপরেই তার নজর গেল রাই এর গোলাপি, ফোলা আর কামানো গুদের দিকে, তার চোখ চকচক করে উঠল লালসায়, তারপর একটা হাত গুদে বোলাতে বোলাতে ভঙ্গাঙ্কুরটা আঙুলে ঘষতে ঘষতে বলল- আহা জীবনে অনেক গুদ মেরেছি কিন্তু এমন খাসা জিনিস আগে পাইওনি। তারপর সে আরেকটা হাত রাই এর ডানদিকের দুধে রাখল, আর বলল- তবে আগে এমন রসালো ঠোঁটের মধু খাব- বলে সে রাই কে স্মুচ করতে শুরু করল। একহাতে রাই এর একটা মাই টিপতে টিপতে আর এক হাতে রাই এর গুদের পাপড়িতে ঘষতে ঘষতে সে রাই এর ঠোঁটদুটোকে চুষতে লাগল। মাঝে মাঝে জিভ দিয়ে চেটে দিতে লাগল রাই এর দুই ঠোঁট। রাই এর অবস্থা আস্তে আস্তে খারাপ হয়ে উঠছে। পিছন দিক থেকে পিন্টু তার দুই নিতম্বের মাঝে নিজের পুরুষাঙ্গটাকে চেপে ধরে রেখেছে আর এক হাতে তার দুধের কলসীটাকে চটকাতে চটকাতে জিভ দিয়ে তার গাল, কানের লতি, গলা আর কাঁধ চেটে চলেছে, মাঝে মাঝে তার যেকোন একটা লতিকে নিয়ে চুকচুক করে চুষছে যেমন বাচ্ছা ছেলে ফিডিং বোতলে করে দুধ খায়। রাই এর শ্বাসপ্রশ্বাস আস্তে আস্তে দীর্ঘ থেকে দীর্ঘতর হচ্ছে আর গলাতে আবছাভাবে শোনা যাচ্ছে গোঙানির শব্দ,  ফটিক তার ঠোঁটদুটিকে নিজের দুই ঠোঁটে বন্দী করে রেখেছে তাই আওয়াজ বাইরে তেমন আসছে না। রাই এর শরীর আর নিজের বশে নেই। সে অনুভব করল তার আরেকটা হাত পিন্টুর বাঁড়াতে চলে গেছে কখন নিজের অজান্তে আর সে দুহাত দিয়ে দুই লম্পটের দুই পুরুষাঙ্গকে আদর দিয়ে যাচ্ছে।

ফটিক বলল- পিন্টু, এখানে তেমন জমছে না, চল খাটে যাই, মাগীর শরীর তো নয় রসের হাঁড়ি। চল খানকিচুদি মাগী, এবার তোমার বুকের আর গুদের মধু খাব। উফফ কি রসে ভরা তোমার গুদ গো সুন্দরী, আমার হাতে এমনিতেই চটচট করছে। তিনজনে মিলে গদি আঁটা চৌকিতে শুল। রাই মাঝখানে আর দুই চোদনখোর দুপাশে। এবার পিন্টু রাই এর মাই টিপতে টিপতে স্মুচ করতে লাগল আর ফটিক এবার রাই এর দুটো হাত মাথার দিকে তুলে দিল। আর এবার এক হাতে আবার রাই এর গুদটাকে চটকাতে চটকাতে রাই এর বগলে মুখ গুঁজে দিল। সাবানের গন্ধ, সামান্য ঘামের গন্ধ আর ইন্টিমেট বডি স্প্রের গন্ধ মিলে একটা প্রচণ্ড আকর্ষণীয় গন্ধ রাই এর বগলে পেয়ে ফটিক আর নিজেকে ধরে রাখতে পারল না। রাই এর বগল চাটতে আর চুষতে শুরু করল। রাই রোজ বগল পরিষ্কার করে আর সেই পরিচ্ছন্নতাই ফটিককে মাতাল করে তুলল। ফটিক বলল- মাগির সবটাই সেক্সি, শালী পুরো সেক্সের বোমা যাকে বলে।

রাই এর দুই বগলে আদর শেষ করে ফটিক সোজা নেমে এই রাই এর বুকে আর তখন পিন্টুও নেমে এসেছে। তাই স্বর্ণকলসের মত রাই এর দুটো দুধ দুজনে মুখ দিয়ে চাটতে, চুমু খেতে আর হালকা হালকা কামড় দিতে শুরু করল। রাই দেখল এরা দুজনেই চোদনখোর বটে কিন্তু কেউ স্যাডিস্ট না, দুজনেই তারিয়ে তারিয়ে নারীকে উপভোগ করতে জানে,  ফটিকের হাতে কি জাদু আছে কে জানে রাই বুঝতে পারে তার গুদ এখন বাঁড়া নেবার জন্য সম্পূর্ণ প্রস্তুত, সে ভিজে পিচ্ছিল হয়েই আছে। কিন্তু দুজনের কারো কোন তাড়াহুড়ো নেই। রাই বুঝতে পারল তার দুই পা আস্তে আস্তে ছড়িয়ে যাচ্ছে নিজে থেকেই।  ফটিক হেসে উঠে বলল- দেখ পিন্টু, মাগী এখনই চোদন খেতে তৈরী হয়ে গেছে। বাস্তবিকই রাই এবার মনে মনে অপেক্ষা করছে কখন তার ভালবাসার সুড়ঙ্গে এক রসদণ্ড যাওয়া আসা করতে শুরু করবে।  ফটিক আস্তে আস্তে নেমে আসে রাই এর পেটে, হালকা হালকা কামড় দিতে দিতে সে রাই এর পেটে চুমু খেতে শুরু করে, রাই এর মনে হচ্ছে সে একটা বাদ্যযন্ত্র আর দুই যন্ত্রী তাতে সুর তুলেছে। তার মনে মিশ্র অনুভূতি- একদিকে সে শরীরে সুখ পাচ্ছে খুব কিন্তু অন্যদিকে মনে পড়ছে তাকে ভোগ করছে এমন দুজন মানুষ যারা তার ভালবাসার মানুষ তো নয়ই উপরন্তু সামাজিক স্তরে অনেক নীচে অবস্থান করে।  ফটিক ততক্ষনে নীচের দিকে নামতে নামতে নাভি হয়ে তলপেট পের হয়ে পৌছে গেছে তার গুদের বেদিতে। এখন ফটিক তার খরখরে জিভ দিয়ে রাই এর গুদের বেদি চেখে চেখে দেখছে। এবার ফটিক বলে ওঠে- দেখ পিন্টু ৬৯ করা যাবে না ওটা ১ঃ১ এই ভাল। কিন্তু একটা জিনিস করাই যেতে পারে- একজন ওর গুদ চুষবে অন্যজন নিজের বাঁড়াটা ওকে দিয়ে চোষাবে। যে আগে চুদবে সে গুদ চুষে মাগিকে আরো গরম করুক। পিন্টু বলল- দেখ আমি আগে ওকে চুদেছি তোমার আজকে প্রথম চান্স।

This content appeared first on new sex story .com

যেমন বলা তেমন কাজ।  ফটিক চলে আসে রাই এর পায়ের দিকে। মাখনের মত মসৃণ দুধে আলতা রঙের দুটি উরু দেখে ফটিক আর থাকতে না পেরে দে দুটিকে চাটতে আর হালকা করে কামড় দিতে থাকে ওদিকে রাই এর মাথার কাছে হাঁটু গেড়ে বসে পিন্টু তার বাঁড়াটা রাই এর দুই ঠোঁটে লিপস্টিকের মত বোলাতে থাকে। এর পর রাই এর মুখে ধোনটাকে পুরে দেয়। রাই সেটা ললিপপের মত করে চুষতে থাকে,  ফটিক ওদিকে রাই এর পা দুটোকে মুড়ে তার হাঁটু দুটিকে বুকের কাছে তুলে দিলে তার ভরাট তানপুরার খোলের মত দুই পাছা আর পোঁদের বাদামী ফুটো সমেত রাই এর গুদ পুরো উন্মুক্ত হয়ে যায় ফটিকএর সামনে। সে আর সময় নষ্ট না করে রাই এর পাছা চাটতে আর কামড়াতে থাকে, পোঁদের ফুটোয় একবার জিভ বোলাতেই রাই কেঁপে ওঠে আরামে। এবার ফটিক রাই এর গুদের উপর হালকা করে জিভ বোলাতে থাকে আর অনুভব করে রাই এর গুদ নিখুঁতভাবে কামানো আছে। গুদ থেকে হালকা হালকা রস বেরোচ্ছে। এবার ফটিক তার তর্জনী দিয়ে সিমদানার মত ভগাঙ্কুরটা আলতো করে ঘষতে ঘষতে তার জিভটা ঢুকিয়ে দেয় যতটা সম্ভব গুদের গভীরে, জিভ আগুপিছু করতে করতে ক্লীটোরিস টা ঘষতে থাকায় রাই এর শরীরের দাউদাউ করে কামনার আগুন জ্বলতে থাকে সে আরো জোর দিয়ে পিন্টুর বাঁড়া চুষতে থাকে, দুজনেই গোঙাচ্ছে এখন সুখে। রাই আর থাকতে পারে না। সে ফটিকের মুখেতেই গুদের জল ছেড়ে দেয়। তার গুদ থেকে জল বেরিয়ে গড়িয়ে গড়িয়ে পড়তে থাকলে ফটিক তা চেটে চেটে খায় আর বলে- ওহ, এমন মিষ্টি গুদ কখনো খাইনি আগে। মাগি কি জিনিস।

এবার ফটিক রাই কে তুলে চার হাত পায়ে হামাগুড়ি দিয়ে বসিয়ে দেয়। নিজে হাঁটু গেড়ে বসে প্রথমে রাই এর গুদের রস মাখায় পুরো বাঁড়াতে, তারপর গুদের মুখে বাঁড়াটাকে লাগিয়ে আলতো করে ঘষতে ঘষতে ধীরে ধীরে চালান করে দেয় রাই এর কম চোদা আঁটোসাঁটো গুদে, দিয়ে খুব ধীর গতিতে আগুপিছু করতে থাকে। দেখে মনে হচ্ছে তার কালো মোটা রডে যেন কেউ একটা গোলাপি রাবারের রিঙ পরিয়ে দিয়েছে। আস্তে আস্তে সে তার গতি বাড়াতে থাকে। তার কোমর ধাক্কা খেতে থাকে রাই এর ভরাট নিতম্বে আর থপ থপ করে আওয়াজ হতে থাকে, সঙ্গে ভেজা গুদের ভিতরে ফচ ফচ শব্দ, রাই এর মাই গুলো ছন্দে দুলতে থাকে। তার মুখ দিয়ে বের হচ্ছে গোঙানির শব্দ। আর তার গলায় গোঙানি। পিন্টুও ওদিকে পোজিশন চেঞ্জ করে রাই কে দিয়ে বাঁড়া চোষাতে চোষাতে তার মাথার চুলে বিলি কেটে দিতে থাকে। রাই প্রচণ্ড চোদন খেতে খেতে টের পায় ফটিকের বাঁড়া তার তলপেটে ধাক্কা মারছে আর তার গুদ থেকে ফেনা কাটছে, যেন মন্দার পর্বত দিয়ে সমুদ্রমন্থন হচ্ছে। ফটিক ওদিকে তার নিতম্বে চটাচট চাপড় মারতে শুরু করে। রাই এর লাগলেও সে অন্যরকম সুখ পেতে থাকে আর ধীরে ধীরে সেও নিজের অজান্তেই কোমর দোলাতে থাকে যাতে ফটিকের ধোন আরো ভালভাবে নিতে পারে। এমনভাবে বেশ কিছুক্ষন চলার পর রাই এর শরীরে আবার রাগমোচন হয়, সে অনুভব করে তার নিজের কামজল ফটিকের ধোনে মাখামাখি হয়ে তার উরু বেয়ে গড়িয়ে পড়ছে। এবার ফটিক নিজের বাঁড়া বের করে নেয় রাই এর গুদ থেকে, পিন্টুকে বলে এবার তুই চোদ, পিন্টু বলে- তোমার তো শেষ হয় নি, ফটিক বলে- সব হবে।

এবার পিন্টুকে চিৎ করে শুতে বলে ফটিক। বাঁড়া খাড়া করে শুলে রাইকে ধরে তার উপর বসিয়ে দেয় ফটিক। বাঁড়া আর গুদ দুটোই ভিজে থাকার কারণে খুব সহজেই এবার ঢুকে গেল। রাই এবার তার বাঁড়ার উপর ওঠানামা করতে থাকে আর পিন্টু দুই হাত দিয়ে রাই এর মাইদুটোকে টিপতে টিপতে কোমর তুলে তুলে তাকে চুদতে থাকে। পিন্টু বলতে থাকে- আহ মাগী কি সুখ দিচ্ছিস রে, তোর নাগরটা শালা গাণ্ডু, এমন মালকে এখনো চুদতে পারল না। হঠাৎ রাই অনুভব করে তার ঘাড় ধরে নুইয়ে দিচ্ছে ফটিক। পুরো উপুড় হয়ে পিন্টুর উপর শুয়ে পড়ে রাই।  ফটিক ওদিকে নিজের ধোনে ভাল করে ভেসলিন লাগায় তারপর রাই এর পোঁদের ফুটোতেও ভেসলিন লাগায়। রাই আতঙ্কিত হয়ে বলে ওঠে না না… পিছনে না। কিন্তু কে কার কথা শোনে? ফটিক বলে- পিন্টু ওর মুখ তোর মুখ দিয়ে বন্ধ কর নাহলে শালি খানকিচুদি বহুত চিল্লাবে। শালি তোর এমন লদলদে পোঁদ না মেরে থাকা যায় নাকি? পিন্টু সেইভাবে রাই এর মুখ বন্ধ করে দেয়।  ফটিক ধীরে ধীরে নিজের আখাম্বা বাঁড়াটা রাই এর পোঁদে ধীরে ধীরে ঢোকাতে থাকে। রাই এর মনে হয় পোঁদের মধ্যে যেন গরম লোহার রড ঢুকছে। রাই এর পোঁদে হালকা হালকা ঠাপ দিতে থাকে ফটিক। এভাবে ধীরে ধীরে বিচির গোড়া অবধি বাঁড়াটা ঢুকেই যায় রাই এর পোঁদে, এবার শুরু হয় স্যাণ্ডুইচ চোদন। একজন গুদ আর একজন পোঁদ মারতে থাকে একসঙ্গে। ফটিক বলতে থাকে- দেখলি শালী আমার লুচ্চামি। যা তোর নাগরকে গিয়ে বলিস যে তোর পোঁদ আর গুদ দুটোই মেরেছি আমি। উফফ শালীর যেমন গুদ তেমন পোঁদ, শালী পুরো আইটেম মাল। রাই এর চোখ দিয়ে জল গড়াতে থাকে অপমানে কিন্তু শরীরের প্রতি কোন সুখের অনুভূতিতে ভরে উঠছে। এবার কিছুক্ষন পরে পিন্টুর চোদনে আবার তার রাগমোচন হয়। পিন্টু তার দু ঠোঁট চুষতে চুষতে তাকে চুদে চলেছে। আর ওদিকে ফটিক তার গলায় আর ঘাড়ে জিভ বোলাতে বোলাতে আর মাঝে মাঝে হালকা কামড় দিয়ে তার পাছা চুদছে। এমন কিছুক্ষন চলার পরে ফটিক নামল আর পিন্টুকে বলল তুই এবার মাগির পোঁদ মার, টাইট গুয়া, আর আমি আবার গুদ মারব। আবার পজিশন বদলাবদলি করে দুজনে রাই কে স্যাণ্ডুইচ চোদন দিতে লাগল। আর তার ১৫ মিনিট পরে রাই বুঝতে পারল পিন্টু তার পোঁদের ভিতরে গরম গরম ফ্যাদা ঢেলে দিয়েছে। পোঁদ থেকে থাই বেয়ে গড়িয়ে পড়তে লাগল ক্রিমের মত পিন্টুর বীর্য, কিন্তু ফটিক তো থামে না। আবার রাই এর রাগমোচন হল। রাই ক্লান্তস্বরে বলে উঠল- আর পারছি না। এবার মরে যাব। কেন কে জানে? ফটিকের দয়া হল। সে বলল চল ছেড়ে দিলাম। এবার খানকিদের মত আমার বাঁড়া ভাল করে চুষে চুষে মাল বার করে দাও জানেমন। তোমাকে আজ আমার ফ্যাদা খাওয়াব, আর যদি না খাও তো আবার কুত্তা চোদা চুদব। রাই আর কি করে মাটিতে হাঁটু গেড়ে বসল আর ফটিক বসল খাটের কিনারে, । এবার রাই তার ধোন মুখে পুরে চুষতে লাগল। ধোন তার গলা অবধি যেতে লাগল। ফটিক আরামে চোখ বুজে বলল- এই তো শালী পাক্কা খানকিদের মত চুষছে। আআহ — আআআ আমি এবার ঝাড়ব… এবার সে রাই এর মুখেই ঠাপ মারতে থাকল। তারপর চিড়িক চিড়িক করে গরম বীর্য বের হয়ে রাই এর মুখ ভরিয়ে দিল। রাই কে ফটিক আদেশ করল সবটা গিলে নিতে। অগত্যা…

এবার তিনজনে একসঙ্গে স্নান করল। রাই দুজনের বাঁড়া ভাল করে ধুয়ে দিল। পিন্টু শয়তানি হাসি দিয়ে বলল- বলেছিলাম না ডবল মজা পাবে? ফটিক বলল- আবার কবে এমন খেলা হবে পিন্টু? পিন্টু বলল হবে। যাও এখন এসো সোনামনি। রাই ধীরে ধীরে মাথা নিচু করে বেরিয়ে গেল।

This story বেদনার দ্বিতীয় অধ্যয় appeared first on newsexstoryBangla choti golpo

More from Bengali Sex Stories

  • বেশ্যা কাকিমা
  • বউয়ের বান্ধবীর চুলের মুঠি ধরে মুখে ঠাপ
  • মামি আমার সোনা চুষে আমি তার দুধ চুষি
  • বিয়ের দু সপ্তাহ আগে আমার হবু বউকে চুদলাম
  • আম্মুর কামলীলা

Leave a Comment