বিয়ে নামের সাইনবোর্ড, পর্ব – শালী দুলাভাইর খেলা (৫) | BanglaChotikahini

শিপু ভাই এবার যেন সপ্তমে চড়ে গেল, কোমর তুলে জোরে জোরে চুদতে লাগলো আপাকে, পাগলের মত জোরে জোরে ঠাপাতে শুরু করেছে, আপা আঃ আঃ আঃ আঃ আঃ আঃ আঃ উঃ আঃ আঃ উঃ উঃ উঃ উঃ উঃ উঃ উঃ আঃ উঃ উঃ আঃ আঃ উঃ আঃ আঃ আঃ উঃ আহঃ আহঃ আহঃ শুনে শিপু ভাইয়ের জোশ বেড়ে গেল, শিপু ভাইয়ের সেক্স বেড়ে গেল লৌহ দন্ডের মতো ধোনটা দিয়ে আপাকে ড্রিল করছে, আপাকে গেতে গেতে চুদছে, ঠাপাচ্ছে, আপার চেঁচামেচিতে কোন পাত্তাই দিলো না, চুপচাপ আপার যৌবন ভরা যুবতী দেহের স্বাদ নিচ্ছে, জেঠালী চুদার শখ মিটিয়ে নিচ্ছে শিপু ভাই, শাহানা আপার চোখের পানি গড়িয়ে পড়ছে।

অনেকক্ষণ ঠাপানোর পর শিপু ভাই থামলো, স্বস্তির নিঃশ্বাস ফেলল আপা, আপার ঠোঁটে চুমু খেলো, দুধে মুখ ঘষলো।

পাশে শুয়ে শিপু ভাই টেনে শাহানা আপাকে নিজের উপর তুলতে চাইলে আপা উঠলো না

এখন তুমি আমাকে করবে আর আমি শুয়ে থাকবো, আসো, শিপু বললো, আপা লজ্জায় নড়ছে না

শিপু ভাই জোর করে আপাকে তার উপর তুললো, আপাতো শরমে নাই। ছোট বোনের জামাইর দেহের উপর আমি, ছি ছি উঃ এই লজ্জা আমি কোথায় রাখি। আপা সব চুল সামনে এনে মুখ ঢাকলো, ছোট বোনের জামাইর বুকে এক জেঠালী মাথা রেখে শুয়ে আছে কি লজ্জা কি লজ্জা কি লজ্জা। আপা নড়ছে না দেখে শিপু ভাই বললো কি হলো আপা? আমার জেঠালী আপার লজ্জা দেখছি এখনো কাটেনি,

যা হবার তা তো হয়েই গেছে, আসল কাজ তো আমরা করেই নিয়েছি, অর্ধেক সুখ তো নিয়েই নিয়েছো গো আপা, তাহলে এখনো এত লজ্জা কিসের? এ কথা বলতেই শাহানা আপা শিপু ভাইয়ের বুকে একটা কামড় বসালো,

হায় হায় একি করলে গো আমার জেঠালী আপা? ছোট বোনের জামাইর শরীরে কামড় দিলে? বললো শিপু ভাই। আপা চুপচাপ।

শিপু ভাই ধোনটা ধরে শাহানা আপার ভোদায় লাগানোর চেষ্টা করলে আপা কোমর একটু তুলে দিল আর শিপু ভাই শুধু মুন্ডিটা ঢুকাতেই আপা কোমর নামিয়ে সারাটা ধোন নিজের ভেতর নিয়ে নিলো।

যে বোন জামাইয়ের বিছানায় এসে এতো লজ্জা পাচ্ছো অথচ সেই বোন জামাইকেই সুবিধা করে দিচ্ছ সুখ পাওয়ার জন্য, শিপু ভাই বললো। একথা শুনে শাহানা আপা খুব লজ্জা পেলো

নিচ থেকে আপাকে তলঠাপ দিতে লাগল শিপু ভাই, আপার পিঠে হাত বুলিয়ে দিচ্ছে, আপার পাছায় আকড়ে ধরলো শিপু ভাই।

এবার শাহানা আপা আস্তে আস্তে দেহটা তুললো, সোজা হয়ে শিপু ভাইয়ের উপর বসলো,

যাক তাহলে, আমার জেঠালী আপার লজ্জা একটু কমেছে মনে হয়। শিপু বললো।

আপার ঠস ঠসে বুনি দুটোতে হাত বুলালো। আপা সব চুল পিছনে নিয়ে ডান থেকে বামে মাথা ঘুরিয়ে লম্বাচুল দিয়ে শিপু ভাইয়ের বুকে ছুয়ালো, কয়েক বার চুল দিয়ে শিপু ভাইয়ের বুকে ছুয়াতেই তার চুদার শখ আরো বেড়ে গেল, ধোনটাও যেন আরো গর্জে উঠলো, আপা টের পাচ্ছে শিপু ভাইয়ের ধোনটা আরো শক্ত হয়ে নাড়াচাড়া করছে ভেতরে, উত্তপ্ত লৌহ দন্ডের মতো তাপ ছড়াচ্ছে, আপার সারা শরীর অবশ হয়ে আসছে, সব চুল পিছনে নিয়ে চোখ তুলে শিপু ভাইয়ের দিকে তাকালো

এবার খেলা জমবে মনে হচ্ছে। শিপু বললো।

আপা একটু কোমর তুলে ধোনটা বের করে আবার বসে ধোনটা ভিতরে নিয়ে নিলো। আস্তে আস্তে উপর নিচ করে করে ঠাপ নিতে শুরু করলো আপা। লজ্জা শরম ভুলে ছোট বোন জামাইয়ের কোলে বসে দোল খাচ্ছে আপা, শিপু ভাই ওর দিকে তাকিয়ে আছে আর মাই দুটো টিপছে চটকাচছে, আপার পেটে হাত বুলাচছে। লাফিয়ে লাফিয়ে দোল খাচ্ছে আপা, লাফিয়ে লাফিয়ে ঠাপ নিচ্ছে ঠাপ দিচ্ছে। লাফিয়ে লাফিয়ে নিজেকে চুদিয়ে নিচ্ছে।

আমার জেঠালী তো দেখছি খুব চুদাবাজ একেবারে চুদার পাগল, এত সেক্সি, এতো যৌবন ভরা যুবতী দেহ, চুদানোর শখ ঠাপানোর শখ অথচ এতো লজ্জা পায়, শিপু ভাই মনে মনে ভাবছে।

শাহানা আপার লাফালাফির সাথে ওর দুধ দুটোও লাফাচ্ছে, শিপু ভাই অবাক হয়ে দেখছে একটা যুবতী মেয়ের দেহের কত চাহিদা। আপা এক হাতে দুধ দুটো ঢেকে আর অন্য হাত পিছনে রেখে মাথা হেলিয়ে অনবরত ঠাপিয়ে ঠাপিয়ে চুদিয়ে নিচ্ছে নিজেকে। শিপু ভাইয়ের সাথে আপা ছাড়া অন্য কেউ এভাবে চুদোচুদি করেনি। আপা এবার সামনে পিছনে ঠেলতে লাগলো, শিপু ভাইয়ের হাঁটুতে দুহাতে ভর দিয়ে জোরে জোরে ঠেলছে শুধু, যুবতী দেহটার জ্বালা মিটিয়ে নিচ্ছে। মাই দুটো শিপু ভাইয়ের মুখের উপর এনে রাখলো আর শিপু ভাই চুষতে লাগলো, বুনির মাঝখানে শিপু মুখ রেখে দু বুনি দিয়ে নিজের মুখ চেপে ধরল, আহ্ কি যে আরাম পাচ্ছে, দুইটাকে এক করে কামড়াচ্ছে চুষছে, ঠাপ নিতে নিতে হঠাৎ শাহানা আপা আঃ আঃ আঃ আঃ আঃ আঃ আঃ বলে শিপু ভাইয়ের বুকে পড়লো। আপার গালে চুমু দিল শিপু ভাই। টায়ার্ড হয়ে গেছে আপা।

শিপু ভাই হঠাৎ আপাকে উপুড় করে শুইয়ে দিল, ওর ঘাড়ে চুমু দিল, সারা পিঠে হাত বুলিয়ে দিল, চুমু দিল কোমর পর্যন্ত। আপার দু’পা ফাঁক করলো শিপু ভাই, আপা বুঝতে পারছে না এখন কি করবে শিপু। কাছে এসে পাছায় ধোনটা লাগাতেই আপা কেঁপে উঠলো, পিছনে তাকিয়ে বললো

কি করেছো?

পেছন দিয়ে করবো এখন। পাছা দিয়ে

পেছন দিয়ে!!!!!???? কি বলছো তুমি, পেছন দিয়ে কেউ করে নাকি?

আপা তো দেখছি কিছুই জানেনা। বুঝতে পারছি দুলাভাই তোমাকে পেছন দিয়ে করে নি।

পেছন দিয়েও করতে হয় গো আপা, নাহলে তুমি আরাম পাবে না আমিও পাবো না, তোমার খায়েশ মিটবে না আমারও না। পেছন দিয়ে না করলে আজকের সবকিছু অসম্পূর্ণ থেকে যাবে, শিপু ভাই বললো।

ধোনের মুন্ডিটা পাছায় লাগিয়ে একটু চাপ দিতেই আপা আঊ আঊ আঊ আঊআঊ করে উঠলো। ঢুকলো না, শিপু ভাই ধোনে তেল মাখিয়ে পাছায় এক চাপ মেরে মুন্ডিটা ঢুকাতেই আপা চিৎকার করে উঠলো আআআআআউউউউউউ

পারবোনা আমি

পারতেই হবে মাই ডিয়ার জেঠালি

সরে যাও শিপু, সর বলছি, বলেই আপা বিছানা থেকে উঠে গেলো। শিপু ভাই আপার কোমরে জড়িয়ে ধরলো, ছোট বোনের জামাই শাহানা আপার জড়িয়ে ধরে আছে, ভাবতেই পারছেনা আপা।

শিপু ভাই আপাকে উপুড় করে জাতা মেরে ধরলো, আপার হাত পিছনে পিঠের উপর চেপে ধরল।

প্লিজ শিপু প্লিজ, আমি পারবো না।

আমার কথা শুন প্লিজ আমি এভাবে করিনি আগে।

শিপু ভাই আবার মুন্ডিটা লাগিয়েই জোরে ঠাপ দিলো, মুন্ডিটা ঢুকতেই আপা আআআআআআআআআ শিপু উউউউউউউউ বলে চিৎকার করে উঠলো, শিপু ভাই কোন পাত্তা না দিয়ে জোরে ঠাপ মেরে সারা ধোন শাহানা আপার পাছায় ঢুকিয়ে দিলো কোমরে ঢুকিয়ে দিলো। আপা বালিশ কামড়ে ধরে জোরে চিৎকার করছে, আআআআআআউউউউউউই ও মাই গড ও মাই গড ও মাই গড

প্লিজ শিপু প্লিজ আমি পারছি না ভাই, প্লিজ বের কর শিপু বের কর আউ আউ আউআউআউআউআউআউ আপা কেঁদে কেঁদে পাগল হয়ে যাচ্ছে, দম নিতে পারছে না। শিপু ভাইয়ের দিকে তাকিয়ে বললো সরে যাও বলছি সরে যাও প্লিজ তোমার পায়ে পড়ি শিপু, সরে যাও আমি আর নিতে পারছি না। কে শোনে কার কথা, শিপু ভাই আপার আর্তনাদে কান দিচ্ছে না।

This content appeared first on new sex story .com

আআআআআআআইইইইইইই ও মাই গড ও মাই গড ও মাই গড

শিপু ভাই আরো জোরে ঠাপ মেরে সমস্ত ধোনটা ঢুকিয়ে দিলো আউ আউ আউ আউ আউ আউ আর পারছি না আর পারছি না আর পারছি না প্লিজ। আপা জোরে জোরে কাঁদতেছে, হাউ মাউ করে কেঁদে কেঁদে পাগল হয়ে যাচ্ছে কিন্তু শিপু ভাই ধোনটা বের করছে না, ধোনটা দিয়ে শাহানা আপার ভোদা চেপে ধরে আছে।

একটু পরে ধোন আস্তে আস্তে বের করলো শিপু ভাই, আপা যেন স্বস্তির নিঃশ্বাস ফেলল হাঁফ ছেড়ে বাঁচলো কি রকম যে লাগছিলো এতক্ষণ,। শিপু ভাই আবার ধোনটা আপার পাছায় ঢুকিয়ে দিতেই আপা বললো প্লিজ শিপু প্লিজ আর না, তুমি সামনে দিয়ে যত ইচ্ছে করো, বলার মধ্যেই শিপু ভাই সারাটা ধোন ঢুকিয়ে আপার উপর পড়লো। আপার যেন নিঃশ্বাস নিতে পারছে না কিন্তু এখন আপা ব্যথা পাচ্ছে না আগের থেকে বরং আরাম পাচ্ছে, মনে হচ্ছে একটা গরম লৌহ দন্ড ওর পাছায় ঢুকিয়ে দিয়েছে ধোন থেকে সারা দেহে উত্তাপ ছড়াচ্ছে, আপা দুহাতের উপর মাথা রেখে পাছায় শিপু ভাইয়ের ধোনটা অনুভব করছে। চুপচাপ পাছা চুদা খাচ্ছে, যুবতী পাছায় চুদিয়ে নিচ্ছে যৌবন ভরা পাছায় ছোট বোন জামাইকে দিয়ে ঠাপাচ্ছে, ঠাপিয়ে নিচ্ছে। শিপু ভাই আপার পাছার সাথে একেবারে লেপ্টে চেপে ধরে ঠাপাচ্ছে।

শিপু ভাই এবার একটু আস্তে আস্তে ঠাপ দিচ্ছে, সারাটা ধোন ভিতরে ঢুকিয়ে ২০/২৫ সেকেন্ড রাখে চাপ দিয়ে আবার বের করে আবার ঢুকায়। আপা চোখ বুজে চুপচাপ আরাম খাচ্ছে, লম্বা ধোন ভিতরে ঢুকার সময় কি যে এক অনুভূতি, কি যে আরাম, আপার খুব ভালো লাগছে। আর ভালো লাগবে না? ছোট বোনের জামাইর ধোন বলে কথা, শিপু ভাই আপাকে আচ্ছা করে চুদে দিচ্ছে।

পাশের রুম থেকে জবিন আপার চেঁচামেচি আর আর্তনাদ শুনে দুলাভাইকে বললো

ঐ যে শুনছো দুলাভাই, তোমার বৌয়ের খায়েশ মিটিয়ে দিচ্ছে আমার জামাই, চিৎকার শুনে মনে হচ্ছে তোমার বৌয়ের পাছায় ঢুকিয়েছে পাছা মারতেছে, পাছা দিয়ে চুদাতেছে, কার পাল্লায় পড়েছে তা ভালোই টের পাচ্ছে, বলেই জবিন হাসলো।

অনেকক্ষণ শুয়ে শুয়ে করার পর শিপু ভাই শাহানা আপার পাছা একটু উপরে তুলতে চাইলে আপা একটু হাঁটু ভেঙ্গে পাছা উপরে তুললো, বিছানায় কনুই ভর দিয়ে মুখ আর মাই দুটো একটু তুললো, শিপু ভাই দুহাতে পাছার সাইটে ধরে ঠাপ দিতে লাগল, ঠাপাচ্ছে ডগি স্টাইলে ঠাপাচ্ছে জোরে জোরে। আপা দম বন্ধ করে বিছানার চাদর আকড়ে ধরেছে, সোজা সামনের দিকে চেয়ে আছে। শিপু ভাই জোরে জোরে ঠাপাচ্ছে জোরে জোরে চুদাচ্ছে। আপা দাঁতে দাঁত চেপে আছে, ছোট বোন জামাইয়ের ধোনটা আমার দেহের ভেতর, ছোট বোন জামাই আমাকে ঠাপাচ্ছে ইচ্ছে মতো ছি ছি ছি ছি ছি।

শিপু ভাই এবার রাম ঠাপ দিতে শুরু করলো, আপা দাঁতে দাঁত চেপে অনেকক্ষণ সহ্য করছিল, রাম ঠাপ দিতেই আপা আআআআআআআআআ উউউউউউউউ করতে লাগলো। জোরে জোরে চুদতেছে জোরে ঠাপ নিচ্ছে। আরাম পেয়ে আপা কেঁদে ফেললো

ফাক মি ফাক মি ফাক মি হার্ডার ফাক মি হার্ডার প্লিজ ফাক মি হার্ডার প্লিজ প্লিজ প্লিজ প্লিজ ও মাই গড ও মাই গড ও মাই গড আঃ হা আঃ হা আঃ হা ও প্লিজ প্লিজ প্লিজ ফাক মি ফাক মি ফাক মি প্লিজ বলে আপা জোরে কাঁদতেছে।

পাশের রুমে জবিন দুলাভাইকে বলছে

তোমার বৌ তো কাঁদতেছে গো দুলাভাই, নিশ্চয়ই ভোদায় আর চুদা নিতে পারছেনা, কার সাথে বিছানায় গেছে আগে তা বুঝতে পারেনি, এখন খুব টের পাচ্ছে বলেই শয়তানি হাসি হাসলো।

আপার পিঠে ভর দিয়ে শিপু ভাই ঠাপিয়ে ঠাপিয়ে চুদতেছে

আপার দু’পা এক করে শিপু ভাই নিজের হাঁটু ভেঙ্গে পা একটু সামনে নিয়ে আপাকে চুদছে। কেঁদেই যাচ্ছে কেঁদে কেঁদে আপা চুদা খাচ্ছে। চোখের জলে আর ঘামে আপার মুখ ভিজে গেছে। শিপু ভাই অনবরত চুদতেছে শাহানা আপাকে।

হঠাৎ আপাকে চিৎ করে শুইয়ে শিপু ভাই ঠোঁটে চুমু দিল, ধোনটা আবার সামনের দিকে ঢুকিয়ে ঠাপাতে আরম্ভ করলো চুদতে লাগলো। আর আপা গলায় জড়িয়ে ধরলো, একসময় আর না পেরে শিপু ভাই বললো আর পারছি না গো আপা আর পারছিনা আমি আর পারছি না, এবার আমার সুধা পান করে আমায় শান্তি দাও আমায় মুক্তি দাও গো আমার জেঠালি আপা আমায় মুক্তি দাও, আমার সুধায় ভোদা ভরে নাও গো আপা। আপা বুঝতে পারছে এখনি শিপু ভাই আউট করবে, মাল ছেড়ে দেবে। ভেবে আপা মুখ ভেঙে আরো বেশি কাঁদতে লাগলো কারন জীবনে এই প্রথম, আপা কোনো পরপুরুষের পানি পান করছে এই প্রথম কোন পরপুরুষ ওর ভোদা ভরিয়ে দিচ্ছে, এই প্রথম কোন পরপুরুষ ওর দেহের ভেতর বীর্যপাত করবে। এই নাও গো আপা এই নাও এই নাও এই নাও ইয়ে ইয়ে ইয়ে ইয়ে ইয়ে ইয়ে ইয়ে ইয়ে আপা আপা আপা আপা আপা বলে শিপু ভাই এক ফোটা এক ফোটা করে মাল ছাড়ছে আর আপার যে সেকি কান্না, শিপু ভাই মাল ছাড়ছে আর আপা জোরে জোরে কাদতেছে, আপা শিপু ভাইকে আরো জোরে জড়িয়ে ধরলো, আপা বলছে প্লিজ প্লিজ প্লিজ প্লিজ শিপু প্লিজ ইয়েইয়ে ইয়েয়েয়েয়েয়ে বলে শিপু ভাই শাহানা আপার ভোদা ভরিয়ে মাল ছাড়ছে আর আপা কাদতেছে আর আপা শিপু ভাইকে শক্ত করে ধরে আছে। সব মাল ঢেলে নিস্তেজ হয়ে আপার উপর পড়লো,

চলবে…..

This story বিয়ে নামের সাইনবোর্ড, পর্ব – শালী দুলাভাইর খেলা (৫) appeared first on newsexstoryBangla choti golpo

More from Bengali Sex Stories

  • লতা আপু, মিস ইউ
  • Vai o Bathroom
  • কক্সবাজারে বউকে নিয়ে গ্রুপ সেক্স
  • ধোন ঢুকিয়ে রাম ঠাপ দিয়ে মাল ঢেলে দিলাম গুদের ভেতর
  • তোর বোনের গুদ এত সুন্দর

Leave a Comment