বিয়ে নামের সাইনবোর্ড। পর্ব – শালী দুলাভাইর খেলা (১০) | BanglaChotikahini

এদিকে জবিনকে দুলাভাই বেড রুমে নিয়ে বিছানায় ফেলে ঠোঁটে চুমু খেতে লাগল, জবিনও দুলাভাইয়ের গলায় জড়িয়ে ধরে পাগলের মত চুমু খাচ্ছে। দুলাভাই জবিনের গালে চুমু দিল গলায় ঠোট ছুঁইয়ে ছুঁইয়ে চুমু দিল। গলায় চুমু দিতেই জবিন আঃ আঃ আঃ আঃ আঃ দুলাভাই দুলাভাই দুলাভাই বলে উঠলো, কাঁধে মুখ ঘসলো। জবিনের ব্লাউজ ছিঁড়ে ফেলে যৌবন ভরা যুবতী মাই দুটো কামড়াতে শুরু করলো, একটা মাই অর্ধেক মুখে নিয়ে চুষছে আর অন্যটার বোঁটায় দু আঙ্গুল দিয়ে নাড়াচাড়া করছে আঃ আঃ আঃ উঃ উঃ উঃ উঃ আঃ আহ্ আহ্ আহ্ করে আরাম নিচ্ছে জবিন। মাই দুটো টিপলো চুষলো, এরপর জবিনের নরম পেটে মুখ দিয়ে আলতো করে স্পর্শ করতেই জবিন আঃ আঃ আহ্ আহ্ আহ্ আহ্ ওমাগো ওমাগো ওমাগো ওমাগো করে উঠলো। দুলাভাই এবার জবিনের পেটে মুখ গুজে ঘষতে লাগলো, জবিনের পেটে আলতো কামড় দিচ্ছে আর জবিন উঃ আঃ উঃ আঃ করছে। দুলাভাই জবিনের নাভীর গর্তে জিহবা ঢুকিয়ে নাড়া দিতেই জবিন দুলাভাই দুলাভাই দুলাভাই দুলাভাই আহ্ আহ্ আহ্ করে পাগল হয়ে উঠলো।

জবিনকে উল্টো করে শুইয়ে দুলাভাই ওর পিঠে চুমু খেতে লাগল, সারা পিঠে হাত বুলিয়ে দিচ্ছে, জবিনের চুল সরিয়ে ঘাড়ে চুমু দিল, ঘাড়ের বাম পাশে কামড় দিতেই জবিন আহ্ আহ্ আহ্ বলে আরাম পেলো। পিঠের ডানে বামে পেটে ঠোঁট দিয়ে চুমু দিল। আজ দুলাভাই তার শালীকে ইচ্ছে মতো চুদবে। জবিনকে চিৎ করে শুইয়ে ওর দু’পা ফাঁক করে দুলাভাই জবিনের ভোদায় মুখ লাগাইতেই আঃ আঃ আঃ আহ্ আহ্ উঃ উঃ করলো।

প্রথমদিন তুমি আমায় চুষে দিয়েছিলে গো শালী,আজ আমি তোমায় চুষবো

শুনে জবিন হাসলো আর দুলাভাই চুষতে শুরু করলো, চোখ বন্ধ করে জবিন আরাম নিচ্ছে, মাঝে মাঝে কাতুকুতু পেয়ে জোরে জোরে হাসছে, দুলাভাই জবিনের ভোদা নাড়াচাড়া করছে আর জবিন চোখ বন্ধ করে আঙ্গুল কামড়ে ধরে আছে, মাঝে মাঝে আউ আউ আউ আউ আউ আউ করছে। দুলাভাইয়ের ভোদা চুষায় খুব আরাম পাচ্ছে জবিন। সারা দেহে শিহরণ খেলে যাচ্ছে। মাঝে মাঝে জবিন কেঁপে উঠছে। আস্তে আস্তে জবিনের হাসি মিলিয়ে যাচ্ছে, মুখ কুঁকড়ে গেলো। ভোদায় চুষা খেতে খেতে জবিন সপ্তমে উঠে গেল। আর যেন পারছেনা সহ্য করতে। কোমর বিছানা থেকে তুলতেই দুলাভাই চেপে ধরে রাখলো যাতে কোমর তুলতে না পারে।

দুলাভাই দুলাভাই দুলাভাই আস্তে আস্তে গো দুলাভাই আ আআআআআ ওউ ওউ ওউ ওউ আউ আউ আউ ইইইইইইইইই দুলাভাইইইইইইইইইইই, জবিন মাথা তুলে হাত দিয়ে দুলাভাইয়ের চুলে ধরে আছে, তাকিয়ে দেখছে দুলাভাই কিভাবে ওর ভোদা চুষে দিচ্ছে, জবিন বালিশে মাথা রেখে দিলো। চোখ বন্ধ করে জবিন কাতরাচ্ছে ছটফট করছে কিন্তু দুলাভাই শক্ত করে জবিনের হাত ধরে রাখলো ধরে আছে।

দুলাভাই দুলাভাই প্লিজ প্লিজ, প্লিজ দুলাভাই, দুলাভাইইইইইইইই আঃ আঃ আঃ আঃ আঃ আঃ আঃ আঃ আঃ আঃ ওমাই ওমাই ওমাই ওমাই ওমাই ওমাই ওমাই ওমাই আআআউ আআআউ ওমাই গড ও মাই গড ও মাই গড ও মাই গড ও মাই গড ও মাই গড দুলাভাই দুলাভাই দুলাভাই দুলাভাই আআআআ আআআআআআউউউউউউউ না না না না না না না দুলাভাই না আ আআআআআউ, জবিন কাঁদতে লাগলো আর না পেরে, দুলাভাই প্লিজ প্লিজ ছেড়ে দাও আর পারছিনা না দুলাভাই আর পারছিনা। জবিন টের পাচ্ছে ওর সারা শরীরে কি বয়ে যাচ্ছে। শালী হওয়ায় দুলাভাই জবিনকে ইচ্ছে মতো চুষে খাচ্ছে, কারণ এই শালীকে খেতে কোন দুষ নেই, যতই চিৎকার করুক না কেন কিচ্ছু হবে না।

জবিন কাঁদতে কাঁদতে একাকার হয়ে আর্তনাদ করছে আউ আউ আউ আউ আউ আউ উহ উহ উহ উহ আঃ আঃ আঃ আঃ দুলাভাই দুলাভাই দুলাভাই প্লিজ, প্লিজ প্লিজ প্লিজ দুলাভাই দুলাভাই দুলাভাই দুলাভাইগো আর না আর না আর না আর না ওমা ওমা ওমা ওমা। জবিন বিছানার চাদর আকড়ে ধরেছে পাগলের মত ছটফট করছে।

ভোদা ছেড়ে দুলাভাই জবিনের ঠোঁটে লিপ কিস করতে লাগলো, কপালে কপাল রেখে জবিনের দিকে তাকালো, জবিন যেন হাঁফ ছেড়ে বাঁচলো, কিযে এক শিহরণ কিযে এক তুফান বয়ে গেছে সারা দেহে। এবার দুলাভাই জবিনের বুকের উপর উঠে ধোনটা জবিনের মুখে পুরে দিল, আস্ত ধোন গোড়া পর্যন্ত ঢুকিয়ে দিয়ে আস্তে আস্তে মুখ ঠাপ মারতে শুরু করলো, জবিন ধোন দেখে দেখে ঠাপ নিচ্ছে মুখ ঠাপ হাতও মেরে দিচ্ছে দুলাভাইকে। দুলাভাই চোখ বন্ধ করে জবিনের মুখে ধোন ঢুকাতে আর বের করছে। জবিনও মন দিয়ে ধোনটা চোষে দিচ্ছে। জবিনের মাই একটা মুখে চুষতে লাগলো দুলাভাই আর অন্যটা হাত দিয়ে স্তন মর্দন করছে।

This content appeared first on new sex story .com

এদিকে শাহানা আপা শিপু ভাইয়ের ধোনটা চোষার পর উঠে দাঁড়ালো। একেবারে নেংটা দেহে শাহানা আপা ছোট বোন জামাইয়ের সামনে দাঁড়িয়ে আছে, শিপু ভাই উঠে। আপাকে জড়িয়ে ধরে লিপ কিস করতে লাগল। কাঁধ থেকে পাছা পর্যন্ত সারা পিঠে হাত বুলিয়ে দিচ্ছে, দুই পাছায় মুটঠি মেরে ধরছে আর টিপছে। শিপু ভাইকে ধাক্কা দিয়ে বিছানায় ফেলে আপা পানি খাওয়া জন্য কিচেনের দিকে পা বাড়ালো। লাজ লজ্জা শরম ভুলে খালি দেহে আপা রুম থেকে বের হলো, যৌবন ভরা মাই দুটো দোল খাচ্ছে হাঁটার সময়, পাছা আর কোমর দুলিয়ে হাঁটছে আপা। হাত উপরে তুলে খোলা চুল আর মাথা পেছনে হেলিয়ে হাঁটছে, নিজেকে খুব স্বাধীন মনে হচ্ছে, এই বাসার ভেতরে আপা স্বাধীনতা ভোগ করছে, জীবনে এই প্রথম আপা বেডরুম থেকে কাপড় ছাড়া বের হলো, আপার মনে হচ্ছে সে নারী স্বাধীনতা পেয়েছে, নারী স্বাধীনতা ভোগ করছে। পানি খেয়ে আপা রুমে চলে গেল। রুমে যাওয়ার সময় দরজার ফাক দিয়ে দেখলো শালী দুলাভাইর খেলা কেমন চলছে, ওর জামাই জবিনকে কেমন ঠাপাতে। রুমে এসে দেখে শিপু ভাইয়ের ধোনটা আবার খাড়া হয়ে আছে

কি ব্যাপার জিজাজি, এই না একটু আগে চোষে বের করে দিলাম, এখন আবার জেগে উঠলো কেন

তোমার মত সেক্সি যুবতী জেঠালি থাকলে তো বার বার দাড়াবেই

শিপু ভাই হেলান দিয়ে বিছানায় বসা, আপা সোজা গিয়ে শিপু ভাইয়ের কোলে বসলো আর বললো তাহলে তো বেচারাকে ভালো করে দিতে হবে, ‌‌‌‌‌‌‌পর পুরুষের কোলে দোল খাবে শাহানা চৌধুরী ওরফে লাভলী। আপা শিপু ভাইয়ের ধোনটা ধরে আস্তে আস্তে ভোদায় ঢুকিয়ে নিলো, শিপু ভাইয়ের গলায় জড়িয়ে ধরে সামনে ঠেলতে লাগলো, যৌবন ভরা যুবতী দেহটা চোদিয়ে নিচ্ছে, লাফিয়ে লাফিয়ে নিজেকে চোদিয়ে নিচ্ছে, চোদা খাচ্ছে। আপার ভরা মাই দুটোতে শিপু ভাই আলতো করে চুমু দিচ্ছে, আপার ভরা দুধে মুখ ঘষছে, মাইয়ের বোঁটা মুখে নিয়ে চুষছে।

এবার শিপু ভাই আপাকে বিছানায় শুইয়ে দুপা ফাঁক করে এক জাতায় সারা ধোন ঢুকিয়ে দিয়ে ঠাপাতে শুরু করলো।

আপা হেসে হেসে বললো চোদ শালা চোদ, ইচ্ছে মতো চোদ, তোর জন্যই আমি এসেছি, এরকম সেক্সী জেঠালী আর পাবি না। জোরে দে শালা ছোট কাজিনের জামাই। শিপু ভাই জোরে দিতেই আপা হেসে উঠলো হাহ হাঁফ হাহ,

কেমন লাগছে গো শাহানা চৌধুরী ওরফে লাভলী

আপা চোখ বন্ধ করে বললো জোরে দাও আরো জোরে, জোরে জোরে আহ আহ আহ আহ আহ আহ উহ উহ উহ। আপার মুখের দিকে তাকিয়ে শিপু ভাই জোরে জোরে ঠাপাতে লাগলো। আপা তাকিয়ে বললো আইএম সো প্রাউড অফ ইউ। একমাত্র তুমিই পারো আমার এই যুবতী দেহের জ্বালা মিটিয়ে দিতে, শুধু তুমিই পারো আমার চাহিদা মতো চোদতে, আমার চাহিদা মতো ঠাপাতে। আপার ঠোঁটে চুমু দিল, জিহ্বা দিয়ে আপার জিহ্বায় চাটছে, আপাও নিজের জিহ্বা শিপু ভাইয়ের মুখে ঢুকিয়ে চোষা খাচ্ছে, একজন পর পুরুষের মুখে আপা জিহ্বা ঢুকিয়েছে, শিপু ভাই আপার মুখে জিহ্বা ঢুকিয়ে রাখলো, আপা সারা শরীরে চোদার তাড়নায় পাগল হয়ে যাচ্ছে। শিপু ভাইকে অস্থির হয়ে চুমু খাচ্ছে, ঠোঁটে চুমু খেতে খেতে ঠোঁট চুষছে, শিপু ভাইয়ের ঠোঁট চুষছে পাগলের মত ‌

চলবে….

This story বিয়ে নামের সাইনবোর্ড। পর্ব – শালী দুলাভাইর খেলা (১০) appeared first on newsexstorynew bangla choti kahini

More from Bengali Sex Stories

  • আবার চোদন খেলাম
  • মিমের ডায়েরী জুনিয়র বয়ফ্রেন্ড
  • প্রফেশনাল কল গার্ল
  • chachato bhaiyer sathe sex..
  • অনভিজ্ঞ পুরুষের সাথে অভিজ্ঞ নারী

Leave a Comment