বিয়ের পর বোনকে আবার কাছে পাওয়া- choti club

Choda chudir Golpo NewChoti

মা ও বাবা কয়েক দিনের জন্যে বাইরে যাবে। বাইরে তে সব কিছু দেখার জন্যে আয়েশার ডাক পড়লো। আমি জানতাম না যে আয়েশা আসবে, আবার এই বাড়িতে একা থাকবো দুজন।  choti club

মা আগে বলে দিয়েছে যে আমাকে তো পেয়েছিস কিন্তু আয়েশা র নতুন বিয়ে হয়েছে ওর সাথে এ ক দিন কিছু করবি না। আমি কোনো উত্তর দেওয়ার আগেই মা নিজেই বললো বিড়ালের সামনে মাছ ফেলে রাখলে বিড়াল মাছ খাবে না এটা কি হতে পারে। আমিও ওতো কিছু ভাবিনি হয়তো আয়েশা এখন বরকে পেয়ে আমার সাথে করতে চাইবেনা।

Bhai Bon Choti আপুর মুখ চেপে পাছায় ধোন আপুকে চোদার গল্প

সকাল আটটার সময় আয়েশা ফোন করল যে ও আর একটু পরে আসছে। মা চেঁচিয়ে বাবাকে বলল – যে শুনছো মেয়ে আসছে। আমিও খুশী হলাম আয়েশা আসছে শুনে। আমার একটা কাজ থাকার জন্য বেরিয়ে গেলাম। বেলা দশটা নাগাদ পাড়ার মোরের চায়ের দোকানে বসে বন্ধু সন্দিপের সাথে আদ্দা মারছি, এমন সময় সন্দিপ বলল – এই আতিক, তোর বোন জাচ্ছে।  choti club

সন্দিপ আড় চোখে আয়েশার শরীরটা জরিপ করল। আমিও আড় চোখে সন্দিপের প্যান্টের চেন তোলা জায়গাটা লক্ষ্য করে দেখলাম ফুলে শক্ত হয়ে উঠে আছে। সন্দিপের দোষ নেই, আয়েশা দেখতে সুন্দরী আর এখন যা ফিগার, সঙ্গে সেই রকম উত্তেজক পরিচ্ছদ। তাতে যে কোন যুবকের বাড়া শক্ত হয়ে ঠাটিয়ে জেতে পারে। আয়েশা একটা আগুন হলুদ রঙের শাড়ি পরেছে, সঙ্গে স্লিভলেস লাল রঙের ব্লাউজ।

বুক থেকে নাভির একটু নীচ পর্যন্ত অনেকটা জায়গা খোলা। গায়ের রং ফরসা, মাই দুটো যেন ব্লাউজ ফেটে বেরিয়ে পড়তে চায়। চোদা খেয়ে দুধ টিওয়ে এত বড় সাইজ বানিয়েছে। তার আভাষ সামনে ওঃ আঁচলের পাশ দিয়ে প্রকট। সঙ্গে ভরাট পাছা। সন্দিপের আর দোষ কি?  choti club

সন্দিপের সঙ্গে আধা ঘন্টা আড্ডা মারার পর সন্দিপ নিজেই উঠে গেল। বলল – বাড়ি যাচ্ছে। আমিও উঠে বাড়ি চলে এলাম।

বাড়ি গিয়ে দেখি দরজা লক করা। আমার কাছে একটা চাবি থাকে, আমি সেই চাবি দিয়ে তালা খুলে ঘরে ঢুকে দরজা বন্ধ করে দিই। তারপর আমার ঘরে ঢুকতে দেখি আয়েশা সম্পুর্ন উলঙ্গ হয়ে পেটের ওপর ভর দিয়ে আমার বিছানায় শুয়ে আছে।

শ্যাম্পু করা এক্রাশ কালো ঘন চুল সারা পিঠে ছড়িয়ে রয়েছে, গাম্লার মত পাছাটা ধবধবে ফর্সা। আয়েশাকে বিয়ের আগের থেকে আমি চুদেছি, হালে মাকেও চুদছি। আয়েশাকে এরকম দেখে আমি আর ঠিক থাকতে পারলাম। আমার জীবনের প্রথম চোদার সঙ্গী আমার বোন।

আমি বিছানার সামনে গিয়ে দুহাতে আয়েশার পাছাতে হাত বুলিয়ে আদর করতে লাগলাম। এইভাবে আদর করাটাই ও বেশী পছন্দ করে। কিছুক্ষন আদর করার পর সে আস্তে করে নিজের পা দুটি ছরিয়ে দিল। তারপর পাছাটা সামান্য উঁচু করে দিল। আমি জানি এরপর আমাকে কি করতে হবে।  choti club

আমি জামা প্যান্ট খুলে ন্যাংটো হলাম। হয়ে ওর দুই পায়ের মাঝে পেটের উপর ভর দিয়ে শুয়ে পড়ে জিভটা দিয়ে গুদের চেরাতে সুড়সুড়ি দিতে লাগলাম। স্যড়সুড়ি দিতে দিতে মাঝে মাঝে কুকুর যেভাবে গা চাটে সেভাবে জিভটা দিয়ে চাটতে লাগলাম।  choti club

কিছুক্ষণ এরকম করাতে আয়েশা গুদ থেকে কাম রসের আস্বাদ পেয়ে গুদটা চুষতে শুরু করলাম। চুষতে চুষতে ওর গুদে আংলীও করতে লাগলাম। আংলী করতে করতে ওর গুদের রসে মাখা আঙ্গুল্টা ওর পোঁদের ফুটোতে ধুয়াতে লাগলাম। ঠাপ মারার সাথে সাথে দু হাতে বোনের নরম পাছার দু দিক খাবলে টিপতে লাগলাম।

খালা তাতে কি চোদার জন্য ভোদা তো আছে

সঙ্গে গুদও চুষতে লাগলাম। কিছুক্ষণ এরকম করাতে উম্ম উম্ম ! বলে আয়েশা পাছাটা আরও উঁচুতে তুলে ধরল। যাতে উঠতে পারে তত উঁচুতে। আমি জানি এবারও কি করতে হবে।

আমি বিছানায় দারিয়ে পরলাম। তারপর একটু ঝুঁকে বাড়াটা বোনের পোঁদের ফুটোতে রেখে একটু চাপ দিতেই আমার মোটা বাড়াটার একটুখানি শুধু ঢুকল।

বাড়াটা একটু ঢোকার পর আর একটু জোরে চাপ দিতে বাড়ার এক তৃতীয়াংশ অর্থাৎ তিন ইঞ্চির মত বোনের পোঁদে ঢুকে গেল।  choti club

আয়েশা ইক করে একটা আওয়াজ করল। আমি তখন বাড়াটা ধুকাতে আর বের করতে লাগলাম। এভাবে বেশ কিছুক্ষণ পোঁদে বাড়া চলাচল করার পর দেখি শক্ত বাড়াটা ইঞ্চি ছয়ের মত আয়েশার পোঁদের ভিতর ঢুকে গেছে।

বউ এর বান্ধবীকে সুযোগ পেয়ে চুদলাম

আয়েশা শক্ত করে দু হাতে বিছানার চাদর খামচে ধরেছে। আমি আস্তে আস্তে পোঁদের থেকে বাড়াটা বের করে নিলাম। কারণ আয়েশা এর বেশী পোঁদের ভিতর নিতে পারে না। পোঁদের থেকে বাড়াটা বের করে নিতেই সে পাছাটা একটু নামাল।  choti club

আমি তখন হাঁটু গেঁড়ে বসে বাড়াটা আয়েশার পিছন দিক থেকেই গুদের মধ্যে ঢুকিয়ে ঠাপ দিতে ভচাত করে একটা শব্দ হল। শব্দটা ওর আর আমি উভয়কেই বেশী করে উত্তেজিত করে তুলল।

আয়েশা তার গুদের রস ধরে রাখতে পারল না। উরিঃ উরিঃ উরিঃ এইই এইই এইই যা – বলে গুদের রস খসিয়ে দিয়ে পা দুটো আবার হাঁটু ভাঁজ করে শুয়ে পরল। বাড়াটা গুদের মুখ থেকে বের করে শুয়ে পরল। নিজের যোনি ফাঁক করে ধরে বলে – আয় দাদা আর দেরী করিস না।  choti club

পাশের বাড়ির আন্টি : fantasy sex

আমি বাড়াটা গুদ বের করে আবার ঢোকাতে বের করতে লাগলাম। যত দ্রুত কোমর নাড়ায় তত দ্রুত ঠাপ মারার ফলে ওর গুদের মুখ থেকে ফচাত ফচাত শব্দ হতে লাগল।

বেশ কিছুক্ষণ ঠাপ মারার পর বোনের গুদের মধ্যেই বাড়াটা নিয়ে উলট খেয়ে চিত হয়ে শুয়ে পয়া দুট হাঁটু ভাঁজ করে শুন্যে তুলে দিতে গুদটা আরও বেশী হাঁ হয়ে গেল। আমি ত্রখন মনের আনন্দে ওকে প্রাণ ভরে চুদতে লাগলাম। সেই সঙ্গে দু হাতের মুঠোয় বোনের বড় বড় মাই দুটো টিপতে লাগলাম।  choti club

সেও প্রাণ ভরে আমার ঠাপ খেতে খেতে এই প্রথম কথা বলল – উফফ দাদা, চোদ চোদ আরও জোরে জোরে চোদ … উফফ মাগো্‌ … দাদা… কতদিন তোর চোদন খাইনি … আঃ আঃ আঃ দে দে দে – বলতে বলতে আয়েশা পা দুটো দিয়ে আমার পাছায় ঠেলতে লাগল।

কিন্তু আর কত ঢুকবে বাড়াটা? বাড়ার সবটুকুই বোনের গুদে ঢুকে গেছে।  choti club

kakima k chodar golpo কাকিমার গভির নাভি

ওর গুদের বালে আর আমার বাড়ার বালে ঘসাঘসি খাচ্ছে। আমি তখন ওর বুকের উপর শুয়ে একটা মাই চুষতে চুষতে আর একটা মাই টিপতে থাকি।

আমার বাড়াটা সটান গুদের মুখে ঠেসে ধরে চাপ দিলাম। নরম মাংসের ভেতর দিয়ে বাড়াটা গুদে ঢুকল। আয়েশা কুঁকিয়ে উঠল।

আমি কোন কথা না বলে বাগ্লা স্টাইলে চোদন শুরু করি। চোদার তলে তালে আয়েশার মাই দুটো দুলছে। আমার ঠাপের বেগের চোটে আয়েশা আঃ আঃ মাগো মা করতে লাগে। সারাটা ঘর চোদার আওাজে ভরে উঠল।

পারিবারিক গুদ চোদা সেক্স গল্প
পারিবারিক গুদ চোদা সেক্স গল্প

আমি বীর্য ছেড়ে দিলাম। আয়েশা ও আমার কোমর চেপে ধরে গুদ তোলা দিতে দিতে মাল খসায়। তারপর দুজন রমন ক্লান্ত নর নারী শুয়ে রইলাম।

একটু পড়ে আয়েশা আমার মাথার চুলে বিলি কাটতে থাকে।  choti club

এবার ছাড় আমাকে – আমি বলি।

না আজ ছাড়ব না তোকে।

অর্থাৎ এভাবে আয়েশা আমাকে ওর গুদের রসটা খেতে বলছে।  choti club

আমি দেরী না করে হাঁটু মুড়ে গুদের সামনে মুখ নিয়ে চুকচুক করে ওর গুদের রসটা খেয়ে নিলুম।

ওর গুদের রসটা খেয়ে নিয়ে ওর মাথার সামনে হাঁটুতে ভর দিয়ে বসে এক হাতে আমার বাড়াটা ধরে ওর গালে চিবুকে নাকে ঘসে আদর করতে লাগলাম। আয়েশা তখন মাথাটা কাত করে বাড়ার মুন্ডিটা মুখে পুরে চুষতে চুষতে জিভ দিয়ে মুন্ডির নীচের গায়ে সুড়সুড়ি দিতে দিতে মুন্ডিটা দাঁত দিয়ে মৃদু মৃদু দংশন করতে লাগল। আয়েশা চোদা খেয়ে পুরো চোদখোর হয়ে গেছে।

grihobodhu choti- স্বামীর বন্ধু আমাকে একা পেয়ে চুদলো

বাড়ার মুন্ডিটার মুখ কিন্তু রইল ওর মাইয়ের দিকে। কিছুক্ষণ বাড়াটাকে এমন করতেই হঠাৎ আমার বাড়াটা কেঁপে উঠে ফিনকি দিয়ে রক্ত বের হবার মত ঝিলিক ঝিলিক করে বীর্য বেরুতে লাগল।

প্রথম ঝল্কানিটা গিয়ে পরল আয়েশার গুদের বালগুলির উপর। দ্বিতীয় ঝল্কানিটা ওর পেট আর নাভির উপর। তৃতীয় ঝলকানিটা গিয়ে পড়ল ওর দুটো মাইয়ের মাঝখানে আর শেষ কয়েকটা ফোটা বিন্দু বিন্দু হয়ে আয়েশার গালে চিবুকে ঠোটে গলায় ছড়িয়ে পড়ল।  choti club

বলতে গেলে ওর সারা শরীর আমার বীর্যতে ভরে গেল। তখন বাড়াটা এক হাতে টিপে টিপে বাড়া থেকে শেষ বীর্যটুকু বের করে চেটে চেটে খেতে লাগল। তারপর আমার বাড়াটা ছেড়ে দিল।

আয়েশা কিছুক্ষণ শুয়ে থেকে তারপর উঠে বসল। বসল পা ঝুলিয়ে খাটের কিনারে। আমিও ওর পাশে পা ঝুলিয়ে বসে ডান হাত দিয়ে ওর গুদটা টিপতে টিপতে বললাম – এত দিন পর দাদার চোদা খেতে ইচ্ছে হলো!

Bon er pasa choda বোনের দুধ টিপতে টিপতে ঠাপ বাংলা চটি গল্প

আয়েশা বললো : মায়ের ভয়ে তোর কাছে যেতে পারিনি, তোর জিজুকে প্রথম পেয়েছি, কিন্তু সে আর পারে না। দাদার তোর সাথে চোদার সুখ কোথাও নেই। তাই এসে তোর ঘরে এরম হয়ে শুয়ে ছিলাম। আমি জানতাম তুই আমাকে এরম দেখে না চুদে থাকতে পারবি না।  choti club

আমি ওকে মায়ের সাথে আমার সম্পর্কের কথা বলতে দে তো আকাশ থেকে পড়লো। তারপর আয়েশা বললো চান করে আয় খেতে দি। এখন দুজন বাড়িয়ে পরে আবার তোর আদর খাবো।

আমি ওকে একটা লিপ্স কিস করে চান করতে বাথরুমে গেলাম।

স্নান করে বেরিয়ে এসে দেখি আয়েশা আমার একটা শার্ট পড়ে নিয়েছে। শার্টটার শুধু মাঝখানের বোতাম লাগিয়ে রাখার জন্য ওর ফরসা মাই দুটো আর মাই দুটোর মাঝের বেশির ভাগ অংশ দেখা জাওয়াতে ওকে আরও বেশি সেক্সী লাগছিল। চলাফেরার জন্য মাঝে মাঝে গুদটাও দেখা যাচ্ছিল।  choti club

বউ এর বান্ধবীকে সুযোগ পেয়ে চুদলাম

আমি টেবিলে খেতে বস্তে বোনের পাশে এসে ভাত, ডাল মাছ সব দিতে লাগল। প্রতিবার দিতে আসছে আর আমি প্রতিবারই জামাটার নীচের দিকটা সরিয়ে আয়েশার গুদটা টিপে ধরছি বা খাবলে ধরছি। আমার ওরকম করতে দেখে সে খিল খিল করে হেসে উঠে বলল – এই দাদা! কি করছিস?

আমি বললাম – তোকে ভীষণ সেক্সি লাগছে।  choti club

আয়েশা তখন আমার পাশের চেয়ারে বসে পরল খেতে। চেয়ারে বসার জন্য শার্টের নীচের দিকের দু পারন্ত দু দিকে ছরিয়ে পড়ার জন্য আয়েশার গুদটা ওপেন হয়ে গেল।

আমি হাত বারিয়ে ওর গুদটা হাতাতে হাতাতে খেয়ে নিলাম। আম্র আগে খাওয়া শেষ হতে আমি হাত ধুয়ে ওর চেয়ারের পেছনে দারিয়ে দু হাতে দিদির মাই দুটো শার্টের উপর দিয়েও টিপতে লাগলাম।

আয়েশা খেতে খেতে বললো – আর না। সর আমার খাওয়া হয়ে গেছে।  choti club

আমি ঘরে গিয়ে বিছানায় হেলান দিয়ে একটা সিগারেট খেতে লাগলাম। হাত মুখ ধুতে জল খেয়ে ঘরে ঢুকে দিদি এক সেকেন্ডও দেরী করল না। ঘরে ঢুকতে ঢুকতেই শার্টের বোতামটা খুলে শার্টটা একটানে খুলে ছুরে ফেলে দিয়ে সম্পুরণ ল্যাংটো হয়ে আমার উপর ঝাপিয়ে পড়ল।   choti club

  bangla choti live
bangla choti live

আমার বলতে যা সময় লাগল ঘটতে তার দশ ভাগের এক ভাগ সময়ও লাগেনি।  choti club

আমি বলে উঠলাম – এই এই কি করছিস, সিগারেট হাতে!

আয়েশা এক মুহুর্ত তাকিয়ে সিগারেটটা হাত থেকে নিয়ে ঠিক ঘরের মাঝখানে ছুড়ে ফেলে এক টানে আমার পাজামার দড়ি ছিড়ে ফেলে। আমার বুকের দু পাশে পা রেখে দিয়ে আমার বাড়াটা চুষতে শুরু করল।

আয়েশা প্রাণপনে চকাম চকাম শব্দ করে আমার বাড়াটা চুষে যাচ্ছে। আমি তখন বোনের গুদ চুষতে শুরু করলাম। গুদ চুষতে শুরু করতেই সে বাড়া চুষতে চুষতে আমার বিচির থলেটা এক হাতের মুঠোয় ধরে চটকাতে লাগল।  choti club

এই রকম ভাবে হেলান দিয়ে বসে গুদ চুষতে চুসাতে আমার কোমর ধরে গিয়েছিল। আমি আস্তে আস্তে গুদ চুষতে চুস্তেই চিত হয়ে শুয়ে আয়েশার গুদটা চুষতে লাগলাম। এর মধ্যে আয়েশা তিনবার গুদের রস খসিয়েছে। আমিও দু বার বীর্যপাত করেছি।  choti club

BanglaNew Choti জামাই ও বয়ফ্রেন্ডকে নিয়ে চোদাচুদির চটি গল্প

প্রায় ঘন্টা খানেক বাদে আয়েশা উঠে আমার কোমরের দু পাশে পায়ের পাতায় ভর দিয়ে পায়খানা করতে বসার মত করে বসে বাড়াটা এক হাতে ধরে নিজের গুদে পুরে কোমর দুলিয়ে ঠাপ মারতে লাগল। ঠাপের সাথে সাথে ওর ডবকা ডবকা মাই দুটো দুলতে লাগল। আয়েশা বলতে লাগলো – দে না রে, আঃ আঃ! ঠাপ দেওয়ার সাথে সাথে ভচাত ভচ, ভচাত ভচ শব্দ হতে লাগল।

আমি নীচ থেকে কোমর তুলে তুলে সেই মরণঘাতি ঠাপ দিতেই মুরছা যায় যায়। গুদ বাড়ার ঠাপ ঠাপানিতে সে কি আওয়াজ। ঘরটা যেন ভরে উঠল একটা মিস্টি মধুর চোদন সঙ্গিতে।

পচাক! পচাক! – পচাত পচ – পকাত পক।  choti club

সেই সঙ্গে দুলতে লাগল তক্তপোষটা। দুটো শরীরের এত নড়াচরা সহ্য করার মত মজবুত অটা নয়। তাই ঠাপের তালে তালে তক্তপোষটাও ক্যাঁচ ক্যাঁচ আওয়াজ তুলতে লাগল।

খাটটা ভেঙ্গে যাবে রে!

বৌদির পোদ মারা আর বৌদির পেটে বাচ্চা দেওয়া

– যাক শালা! তোর গুদ মারতে গিয়ে যদি তড় খাটটা ভেঙ্গে যায়, যাক! আমি তো তর গুদে দুধ ঢালব এখন। তাহলে বাড়ার লাথি খা।

– ওঃ ওঃ মাগো, মেরে ফেল, মেরে ফেল আমায়। ওরে বোকাচোদা, আমার গুদ ফাটিয়ে দে।  choti club

এদিকে আধ ঘণ্টা একনাগারে ঠাপন দেবার পর আয়েশা টের পেল, ওর তলপেটটা আগের মত উঁচু হয়ে উঠেছে। তাতেই আয়েশা বুঝতে পারছিল, এবার হয়ে এসেছে। বাড়ার মাল খসবে এবার।

– ঢাল, ঢাল না রে আর পারছি না আমি। উঃ বাড়াটা দিয়ে তুই কি করছিস রে গুদে? আমার যে আর সহ্য হচ্ছে না, মাগো রে, উরি বাবা, উঃ! তারপর ঝরের বেগে ঠাপাতে শুরু করে দিল। এতই গরম খেয়ে গিয়েছিল যে, ঠাপ বন্ধ না করে সমানে চুদেই চলেছে আমাকে।  choti club

আয়েশার মাই দুটো বুকে দুলছে। আমি হাত বারিয়ে মাই দুটো চেপে ধরে তলা থেকে ঠাপ দিচ্ছি। আয়েশা ঠাপাতে ঠাপ্তে আমার বুকের সাথে বুক লাগিয়ে শুয়ে পরল। শুয়ে শুয়ে ঠাপ দিচ্ছে। ফচাত ফচাত শব্দ হচ্ছে নিঝুম দুপুরে।   choti club

মিনিত কুড়ি চুদে দুজনে মাল খসালাম। ওই ভাবেই শুয়ে রইলাম দুজনে। ঘুমিয়ে পরলাম। বিকেল বেলায় আমার ঘুম ভাংতে দেখি আমার হাত আয়েশার মাইয়ের উপরেই আছে। তাই তার মাই টিপেই ঘুম ভাঙিয়ে দিলাম।

Leave a Comment