বিন্দু সিংহের ডাইরি থেকে – ২ | BanglaChotikahini

এখনো পর্যন্ত কি হয়েছে জানতে
বিন্দু সিংহের ডাইরি থেকে – ১
আগে পরে নিন

**এই লেখাটি সম্পূর্ণ রূপে কাল্পনিক, জীবিত বা মৃত কোনো ব্যক্তি বা কোনো ঘটনার সাথে এর কোনোরকমের মিল সম্পূর্ণ রূপে কাকতালীয়।

এরকম ভাবে কতক্ষন ছিলাম খেয়াল নেই, হুশ হলো পুতুলের আওয়াজে। বিছানা থেকে উঁকি মেরে দেখি পুতুল দরজার দিকে তাকিয়ে কাকে যেন ডাকছে “আতু আতু ” বলে। মাথায় বিদ্যুৎ খেলে গেলো। মনে হলো দরজায় কেউ দাঁড়িয়ে আমাকে দেখতেই সরে গেলো। আমি ধরমর বিছানা থেকে নেমে এলাম কোনো রকমে শাড়িটা গায়ে পেঁচিয়ে ঘর থেকে বেরিয়ে এলাম। ঘরের দরজার পাশেই ছাতে যাবার সিঁড়ি। কাপড় নিয়ে নামার সময় সিঁড়ির দরজাটা বন্ধ করা হয়নি। আমি ছুটে ছাতে গেলাম। ছাতে কেউ নেই। পাশের ছাতেও কেউ নেই। তবে মনে হলো পাশের ছাতে সিঁড়ির ঘরের দরজার শেকলটা যেন দুলছে, ঠিক তেমনই যখন খুব তাড়াতাড়ি কেউ দরজাটা বন্ধ করেছে। আমার মন বলতে থাকলো এ নিশ্চই পাশের ঘরের সন্তোষ। আমি সিঁড়ির দরজাটা দিয়ে নিচে চলে এলাম।

শোবার ঘরে ঢুকে দেখলাম, বিছানাটা আমার কাম রসে ভেসে যাচ্ছে, আর রসের মাঝে বেগুনটা পরে আছে। দেখেই আবার যেন গুদটা কুটকুট করে উঠলো। মনে মনে ভাবলাম আজ আর বোধহয় রান্নাবারি করা হবে না। আমার গুদরানী কে শান্ত করতেই চলে যাবে। বালিশের কাছে প্যান্টিটা দেখে একটা দুর্বুদ্ধি মাথায় এলো। একটা ব্লু ফ্লিমএ দেখেছিলাম বাড়া লাগানো প্যান্টি। বেগুনটা আর প্যান্টিটা নিয়ে ওরকম একটা কিছু বানালে কেমন হয়? অনেকবার ভেবেছি সারাদিন গুদে বাড়া নিয়ে পরে থাকবো। আজ একবার দেখি না….। এই ভেবে প্যান্টিটা আর বেগুন্টা তুলে নিলাম। গুদে বেগুন্টা ঢুকিয়ে প্যান্টিটা পড়তে গিয়ে দেখলাম, বেগুনের বোঁটাটা প্যান্টিতে অসুবিধা করছিল ফলে বেগুনের মাথাটা কাটতে হলো।

প্যান্টিটা পরে ড্রেসিংটেবিলের বড়ো আয়নাটায় নিজেকে দেখতে লাগলাম। বেগুনটা গুদের মধ্যে টাইট হয়ে আটকে গেছে, কিন্তু ওটা থাকা সত্ত্বেও গুদের কুটকুটানিটা কমছে না। সারা গায়ে এক অসহ্য অস্বস্তি, মন চাইছে দুটো কর্কশ হাত যেন আমার সারা শরীর নিয়ে খেলা করুক। ঠিক যেমন করতো মিতালীর দাদু।

তখন আমি ক্লাস টেন-এ পড়ি , আমার বেস্ট ফ্রেইন্ড ছিল মিতালি। আমাদের পাড়াতেই থাকতো মিতালীর এক দূরসম্পর্কের দাদু। একলা থাকতেন। স্কুলের পরে আমি আর মিতালি ওর দাদুর কাছে চলে যেতাম। সুপুরি খাবার লোভে। বুড়ো একটা মশলা মাখানো সুপুরি বানাতো। সেই সুপুরি খেয়ে আমরা দুই বন্ধু যেন হওয়ায় ভেসে বেড়াতাম। বুড়ো তারপর আমাদের স্কুলের স্কার্ট জামা খুলে, আমাদের সারা গায়ে হাত বুলিয়ে দিতো। মাই চটকে দিতো। ওর কাছে একটা ময়ূরের পালক ছিল, সেটা দিয়ে আমাদের মাইয়ের বোঁটায় সুড়সুড়ি দিতো। বুড়োর হাতে জাদু ছিল, ওর আদোরে আমরা দুই বন্ধু যে কতবার গুদের জল খসিয়েছি, তার ইয়ত্তা নেই। এরকম প্রায় তিন বছর চলেছিল।

আমরা যখন ক্লাস টুয়েলভে পড়ি, তখন একদিন জানতে পারলাম বুড়ো মারা গেছে। হার্টফেল। পাড়ায় কানাঘুষো শোনা গেলো, বুড়ো নাকি এক রেন্ডিকে লাগাতে লাগাতে হার্টফেল করেছে। বুড়োর আদর থেকে বঞ্চিত হওয়ায় আমরা দুই বন্ধু খুব দুঃখিত হয়েছিলাম। আমরা দুইবন্ধু পরে বহুবার একে অপরকে আদর করেছি। কিন্তু বুড়োর হাতের সেই অনুভূতি কেউই কাউকে দিতে পারিনি। মিতালি একবার আক্ষেপ করে বলেছিলো, “দাদুর মসলা দেয়া সুপুরিটার মধ্যেই কিছু ছিল, তখন যদি সুপুরির ডিব্বাটা সরিয়ে রাখতাম। …”

যাইহোক গুদে বেগুন নিয়ে বীর্যমাখা প্যান্টি পরে সারাদিন কাটিয়ে দিলাম। শাড়ি সায়া ব্লাউস কিছুই পড়লাম না। ওই অবস্থায় রান্না করলাম। মেয়েকে খাওয়ালাম, চান করলাম, ঘুম পড়ালাম, বাড়ির অন্যান্য কাজ করলাম। গুদে বেগুন থাকা অবস্থাতেই বিকালে একটু ঘুমিয়ে নিলাম।

ঘুমিয়ে ঘুমিয়ে একটা অদ্ভুত স্বপ্ন দেখলাম। দেখলাম আমি আমাদের রান্নাঘরের গ্যাসের তাকে চিৎ হয়ে শুয়ে আছি। আর মিতালীর দাদু আমার গুদে বাড়া ঢুকিয়ে দাঁড়িয়ে আছেন। আমি দাদুকে বললাম “শুধু ঢুকিয়ে দাঁড়িয়ে আছো কেন? ঠাপাও……” শুনে উনি শিশুদের মতো খিলখিলিয়ে হেসে উঠলেন। তারপর আমার একটা মাইটাতে চাঁটি মারতে শুরু করলেন। এবং পরপর মারতে থাকলেন। প্রতিটি মারের সাথে মাইয়ের বোঁটাটা টনটন করে উঠতে লাগলো। মনে হতে লাগলো এই বুঝি ফিনকি দিয়ে দুধ বেরোবে। আমি মারের সাথে সাথে কোমরটা নাড়াতে লাগলাম। মনে হতে লাগলো কোমরটার সাথে গুদের ভেতর থাকা দাদুর বাড়াটাও নড়ছে। ওই নড়ার অনুভূতিতেই আমার গুদ জল কাটতে শুরু করে দিয়েছিলো। তারপর মারা ছেড়ে মাইয়ের বোঁটাটা খুঁটতে লাগলেন। তারপর আবার চাটি মারতে লাগলেন। আমি আর থাকতে পারছিলাম না, কামের উত্তেজনায় ঘামতে শুরু করে দিয়েছিলাম। কিন্তু দাদু আমাকে একদম ঠাপাচ্ছিল না, গুদে বাড়াটা রেখে চুপচাপ দাঁড়িয়ে ছিল। আমি কামের উত্তেজনায় ভীষণ বিরক্তি নিয়ে চেঁচিয়ে বলে উঠলাম “বুড়ো তুই আমায় ঠাপাবি কি না?” শুনে দাদু ভ্যা করে কেঁদে দিলো, আর আমার ঘুমটাও কেটে গেলো। চোখ খুলে দেখি আমার সোনামনি ভ্যা ভ্যা করে কাঁদছে। কারেন্ট চলে গিয়েছিলো, বাইরে তুমুল বৃষ্টি হচ্ছে আর আমি ঘেমে নেয়ে একশা। ঘুমিয়ে ঘুমিয়ে আমি জল ছেড়ে দিয়েছি, প্যান্টিটা ভিজে জব জব করছে, বিছানাটা আমার রসে ভেসে যাচ্ছে। আমি উঠে পুতুলকে আদর করে কোলে তুলে নিলাম। সে তখনও কেঁদে চলেছে। আমি ওকে আদর করতে লাগলাম “কি হয়েছে কি হয়েছে ” বলে ভোলাতে লাগলাম। আমার মেয়ে কাঁদতে কাঁদতে আমার মাইয়ের দিকে হাত বাড়াতে লাগলো। এটা আমার মেয়ের স্বভাব (হয়তো সব বাচ্চারই স্বভাব) কোনো কিছু নিয়ে বোকা দিলে কাঁদতে কাঁদতে সেই জিনিসটাই করার চেষ্টা করা। আমার কাছে আমার স্বপ্ন, দাদু, মাইতে চাঁটি, গুদে-বাড়া পুরো ব্যাপারটা পরিষ্কার হয়ে গেলো। নিজে নিজের উপর হাসতে লাগলাম। মেয়ের কাঁদতে কাঁদতে বারবার মাইয়ের দিকে হাত বাড়ানো দেখে মনে হলো ওর খিদে পেয়েছে। ওকে তাই বুকের দুধ খাওয়াতে শুরু করলাম। মাইয়ের বোঁটাটা যখন মেয়ের মুখে ঢুকিয়ে দিলাম, সারা গায়ে একটা শিহরণ ছুটে গেলো। ও যখন চুষে চুষে দুধ খেতে লাগলো, আমার অন্য বোঁটাটাও টনটন করতে লাগলো। গুদের ভেতরটা যেন কুটকুট করতে লাগলো। আমি গুদের মাংসপেশি দিয়ে গুদের ভেতরে গোঁজা বেগুনটাকে চাপতে লাগলাম। আমার মাইয়ের দুধ শেষ হয়ে গিয়েছিলো, মেয়ে তাই বোঁটাটা ছেড়ে অন্য মাইটার দিকে এগোতে চেষ্টা করলো। আমি ওকে কোলের মধ্যে ঘুরিয়ে অন্য মাইয়ের বোঁটাটা ওর মুখে ঢুকিয়ে দিলাম। ও আবার দুধ খেতে লাগলো। অন্য মাইটা চোষা শুরু করতেই আমার দেহে একটা প্রশস্তি নেমে আসতে লাগলো। আমার জীবনে দুএকবার এরকম হয়েছে, বহুক্ষণ মুত চেপেছে, কিন্তু মোতার কোনো জায়গা নেই। শেষে বহুক্ষণ পরে যখন মুতেছি, তখন দেহে একটা অনাবিল প্রশান্তি নেমে আসে। এটা যেন সেরকমই প্রশান্তি।

This content appeared first on new sex story .com

মেয়ে দুধ খাওয়া শেষ হলে, ওকে ওর দোলনাটায় শুইয়ে দিলাম। বেডকভারটা পাল্টালাম। আজ সারাদিনে তিনটে বেডকভার পাল্টানো হয়ে গেছে। ঘামে রসে সারা গা টা চিড়বিড় করছিলো গা ধুতে চলে গেলাম। বাথরুমে ঢুকে প্যান্টিটা খুলে বেগুনটা বার করলাম, সারাদিনে আমার গুদের গরমে বেগুনটা নরম হয়ে গেছে। ঠিক যেন বেগুনসেদ্ধ, আমি নখ দিয়ে খুঁচিয়ে দেখলাম, বেগুনসেদ্ধর মতোই নরম। মনে মনে হতাশ হলাম, আমার এই দেহের গরম নেভানোর কেউ নেই। বরের ওপর ভীষণ রাগ হতে লাগলো। রাস্তায় কত পোস্টার দেখি, কত ডাক্তার আছে যারা বাড়া বোরো করে দিতে পারে। একবার তাদের কাছে তো যেতে পারতো। অন্তত আমার কথা ভেবে। একবার মনে হলো “এই বেগুন্টা বরকে খাইয়ে দিলে কেমন হয়?”। যেমনি ভাবা অমনি কাজ। বেগুনটা নিয়ে রান্নাঘরে রেখেদিয়ে গেলাম। তারপর বাথরুমে স্নান করে নিলাম।

রাতে বর আসার আগে শাড়ি সায়া ব্লাউসটা পরে নিলাম। বর ঘরে ঢুকেই বললো কাল ভোরবেলা মালিকের সাথে পাটনা যেতে হবে তিন দিনের জন্য। তারপর আমার দিকে তাকিয়ে জিজ্ঞেস করলো “তোমাকে অমন লাগছে কেন” আমি বললাম “শরীরটা একটু খারাপ ” ও আমার মাথায় হাত দিয়ে জিজ্ঞেস করলো “জ্বর ?” আমি বললাম “মেয়েলি ব্যাপার তুমি বুঝবে না” ও আমায় জিজ্ঞেস করলো “ডাক্তারখানায় যাবে?” আমি বললাম “না এ দুদিনেই সেরে যাবে” ও আবার আমায় বললো “দেখো, আমি তিন দিন থাকবো না “, আমি বললাম “কিছু ভেবো না আমি সামলে নেবো”।

এরপর বরকে খেতে দিলাম, আমার গুদ সেদ্ধ বেগুন, ঘিভাত, ডাল তরকারি আর মাছের ঝোল। বর প্রথমে ঘিভাতে বেগুনসেদ্ধটা মাখলো। মাখতে মাখতে বললো “বেগুনটা ভালো সেদ্ধ হয়নি”। আমি মনে মনে হাসতে লাগলাম। প্রথম গ্রাসটা নিয়েই বর মুখ বিকৃত করে বললো “বেগুনটা নষ্ট হয়ে গিয়েছিলো, কেমন সোঁদা সোঁদা গন্ধ”। আমি গুল মারলাম, “এটা একটা নতুন রেসিপি, খাবার সোডায় সবজি সেদ্ধ”। বর মুখ বেকিয়ে বললো “তুমি আর তোমার রান্নার এক্সপেরিমেন্ট, আমার পেটটা খারাপ করে ছাড়বে”। এরপর বর তাড়াতাড়ি খেয়েদেয়ে ঘুমিয়ে পড়লো।

আমি ছাতে একটা প্যান্টি টাঙিয়ে এলাম, টোপ হিসাবে। আজ যে প্যান্টিতে মাল ফেলেছে তাকে হাতে নাতে ধরতে হবে। তারপর গা ধুয়ে বরের পাশে গিয়ে শুয়ে পড়লাম। মনে মনে খুব রাগ হলো, তিনদিন থাকবে না, কোথায় যাবার আগে বৌকে একটু সুখ আল্হাদ দিয়ে যাবে, নাতো, নাক ডাকিয়ে ঘুমোচ্ছেন।

[চলবে]

This story বিন্দু সিংহের ডাইরি থেকে – ২ appeared first on newsexstoryBangla choti golpo

More from Bengali Sex Stories

  • হটাত পাওয়া (Part-2)
  • আম্মু আমায় চোদা দিল
  • বন্ধুর মা (Part-3)
  • একটা আধুনিক পরিবারের গল্প : পার্ট – ১
  • ভিখারিণী থেকে রাজরাণী

Leave a Comment