বিউটি রায়ের যৌন অভিসার – Bangla Choti Golpo

Choda chudir Golpo NewChoti

প্রথমেই বলে রাখছি,এটা একটা কাকোল্ড+ ইনসেস্ট গল্প।

এই গল্পের নায়িকা আমার মা-মনি।

নায়কের সংখ্যা অনেক(আমারও সঠিক হিসেব জানা নেই।)

তো,কথা না বাড়িয়ে মূল গল্পে প্রবেশ করি।

আমার মা-মনি(আমি মা বলেই ডাকি)-এর নাম বিউটি রায়।তিনি দুই সন্তানের জননী।আমি-বাপ্পা রায়,ইন্টারমিডিয়েট এ পড়ছি(২০ বছর) ও আমার  বড় বোন(দিদি)-সোনিয়া রায়(২৩ বছর),বেসরকারি একটা বিশ্ববিদ্যালয়ে “ফ্যাশন ডিজাইনিং” পড়ছে।

আমরা বাংলাদেশেরই চট্টগ্রামের বাসিন্দা।কিন্তু,আমাদের বাসায় আমাদের খুব কমই থাকা হয়।মায়ের ব্যবসা-জনিত কারণে অধিকাংশ সময় ঢাকাতেই থাকা হয়।

আমার মা একজন ডিভোর্সি নারী।প্রেমের বিয়ে হলেও,আজ থেকে ১৫ বছর আগে আমার বাবা-মায়ের ডিভোর্স হয়ে যায়।এর পেছনে,আমার বাবারই দোষ বেশি ছিলো।তিনি ১৯৯৫ থেকে ডুবাই থাকেন।বাবা বিদেশ যাবার পর থেকে আমাদের খোজ-খবর নেয়া বন্ধ করে দেন।পরে আমরা জানতে পারি,বাবা ডুবাইতে শ্রীলঙ্কান একজন নারীকে বিয়ে করে নতুন সংসার গড়েছেন।

বাবা-মায়ের ডিভোর্স হবার পর,মা আমাদের ২ ভাই-বোনকে নিয়ে বেশ মানসিকভাবে ভেঙে পড়েন।প্রেম করে বিয়ে করার কারণে নানা বাড়ির দিক থেকেও মায়ের সম্পর্ক নষ্ট হয়ে যায়।এমন অবস্থায়,সামাজিক ও আর্থিকভাবে নিজের একটা শক্ত অবস্থান গড়ে তোলা আমার মায়ের জন্য বিশাল চ্যালেঞ্জ হয়ে দাঁড়ায়।

ঠিক এরকম অবস্থায়,মায়ের পাশে এসে দাঁড়ায়,আমার মায়ের আপন মামাতো ভাই।শুনেছি,আমার মায়ের সেই কাজিন(মামাতো ভাই) ছোটবেলা থেকেই মাকে পছন্দ করতেন।কিন্তু হিন্দু সমাজে কাজিনদের মধ্যে বিবাহ নিয়মবহির্ভূত হওয়ায়,বিষয়টা আর আগায় নি।

যাইহোক,মায়ের সেই মামাতো ভাই চট্টগ্রামেরই একজন প্রভাবশালী রাজনৈতিক ব্যক্তি। তিনি আমার মা-বাবার ডিভোর্স এর পর ওই হেল্পলেস অবস্থায় আমার মাকে ব্যবসা দাড় করাতে সাহায্য করেছিলেন এবং আজও মায়ের ওপর বটবৃক্ষ হয়ে ছায়া দিয়ে যাচ্ছেন।

বলে রাখি,এখন মায়ের চট্টগ্রাম ও ঢাকা শহরে ৩টি বিউটি পার্লার আছে,একটি বুটিক হাউজ আছে আর,পাশাপাশি একটা ট্যুরিজম এজেন্সি আছে।অন্য ব্যবসাগুলোতে মায়ের এতোটা শ্রম দিতে হয় না,কিন্তু ট্যুরিজম এজেন্সির ব্যাপারে মাকে সবসময়ই একটিভ থাকতে হয়।আর,মায়ের ট্যুরিজম এজেন্সির বিশেষত্ব হলো-এখানে হাতে-গোনা কয়েকজন দেশী এলিট কায়েন্ট আছে,আর বাকি কায়েন্টদের বেশিরভাগই বিদেশি ট্যুরিস্ট কায়েন্ট হিসাবে আসে।এতক্ষণ তো,আমি আমার মা ও পরিবারের গল্প শোনালাম,যাতে পাঠক গল্পের প্রেক্ষাপটগুলো ভালো ভাবে বুঝতে পারেন।

এবার আসি,আমার মায়ের নিজের কথায়।

আমার মা,মিসেস বিউটি রায় ৪৬ বছর বয়সী একজন মর্ডান নারী।পা-মাথা পর্যন্ত ফরসা,৫ফিট ৬ ইঞ্চি লম্বা,দেহের ভাজে ভাজে বেশ চর্বি জমে গেছে।যার কারণে,তার দৈহিক গঠন ৩৮D-৩৬-৩৮।

আগেই বলেছি,আমার মা যথেষ্ট মর্ডান নারী।চুলগুলো পিঠ পর্যন্ত কাটা এবং সোনালি রঙ করা।বাসায় শুধু ব্রা আর হাতাকাটা পাতলা সুতি কাপড়ের মেক্সি পড়েন সবসময়।যার কারণে ব্রায়ের উপস্থিতি ও পেট এর চর্বি,নাভী সবই আবছা আঁচ করা যায়।আর,বাইরে কোনো অনুষ্ঠানে/ব্যবসায়িক পার্টিতে গেলে,তার ড্রেস-আপ থাকে:ফোমের ব্রা,এর সাথে ম্যাচিং লো কাট হাতাকাটা ব্লাউজ আর,জর্জেট অথবা শিফন শাড়ির নিচে হাটু পর্যন্ত ভয়েল/সুতির পেটিকোট (তাও নাভি থেকে ৩-৪ আংগুল নিচে গিট দেয়া)।ঠোঁটে থাকে কড়া রঙের লিপস্টিক আর,নাকে একটা ডায়মন্ডের nose-pin!মাঝে মাঝে শখ করে,সিথিতে সিদুরও নিয়ে থাকেন।খুব কদাচিৎ,তার কোমড়ে একটা স্বর্নের চেইন পরতে দেখা যায়,যা তার অর্ধপ্রকাশিত পেটের সুগভীর,বিশাল নাভিটাকে ও চর্বিওয়ালা প্রশস্থ ৩৬ সাইজের কোমড়ের আকর্ষণীয়তা কয়েকগুণ বাড়িয়ে দেয়।

মায়ের ট্যুরিস্ট কায়েন্ট হিসাবে যারা আসে,তাদের অনেকেরই ঘুরতে এসে নারী-সঙ্গ ডিমান্ড করে।সত্যি বলতে,মা নিজেই সেই কাজটা করেন,সোজা বাংলায় বললে,এস্কোটিং।অল্প পরিশ্রমে,ভালো অর্থ আর একেবারে টপ-প্রাইভেসী মেইনটেইন করে আমার মা এখন আমার বাবার চেয়েও ধনী।বলা যায়,মায়ের ডিভোর্সপ্রাপ্ত হবার পর একটা জিদ চেপে গেছিলো,যে করেই হোক_আমার বাবার চেয়ে সে বেশি সম্পদ অর্জন করবে।আর,তারই বাস্তবায়ন এই সমস্ত ব্যবসা(পার্লার,বুটিক হাউজ,এস্কোটিং)।

আমি আর আমার বোন সবই জানি।কিন্তু,আমরা কখনোই মায়ের এসব কর্মকাণ্ডে কিছু বলতে পারি নি,কারণ আজ আমরা যে লাইফ-স্টাইল লিড করতেছি,তা সবই সম্ভব হয়েছে আমার মা “বিউটি রায়”-এর কারণে।

bangla choti হোলিতে ফ্যামিলি চোদাচুদি উৎসব

আমি ১৮ বছর বয়সে একদিন মায়ের শাড়ি পড়ার সময় নগ্ন পেট আর ব্লাউজ ফেটে আসা উপক্রম স্তনযুগলের গভীর খাজ দেখতে পাই।সেই থেকে আমার হস্তমৈথুনের কল্পনার রাণী,আমার মা ” বিউটি রায়”…।মা যখন হাটে,তখন তার স্তন(দুধ)-জোড়া মৃদু কাপে আর তার নিতম্ব(পাছাটা) বেশ উচু হয়ে থাকে,এবং ঢেউ খেলানো রুপ ধারণ করে থাকে।আর,মায়ের আরেকটা ভালো অভ্যাস হলো,উনি সবসময়ই পরিষ্কার পরিচ্ছন্ন থাকেন।উনার বগলে আজ পর্যন্ত আমি একটা লোম-ও দেখতে পাই নি।অবশ্য এস্কোটিং ব্যবসাতে,এভাবে গোছানো না থাকলে হয়ও না।আর,সেই গোছ-গাছ টাও আমার মা তার নিজে পার্লার থেকেই করে থাকেন।

এস্কোটিং ব্যবসাতে মায়ের পদার্পণ প্রায় ১০ বছর হচ্ছে।আমি গত ৬-৭বছর হলো জানতে পারলেও,আমার দিদি আগা-গোড়া সবই জানতো।যখন আমার মা ৩-৪দিনের জন্য বাড়ির বাইরে ট্যুরে যেতো(“ট্যুরিস্টদের গাইড” হিসেবে),তখন আমার দিদিকে সব জানিয়েই যেতো।যেন কোনো সমস্যা না হয় আর,নিজেদের মধ্যে ভুল-বোঝাবুঝিও না হয়।

যাইহোক,এভাবেই চলছিলো সবকিছু।

গত ২০২০ সালে,একদিন বিকালে,আমার এক ক্লোজ ফ্রেন্ড-“আকাশ” আমাকে জরুরি ভাবে,ঢাকার একটা নামকরা রেষ্টুরেন্টে ডেকে পাঠালো।আমিও কারণ জিজ্ঞেস করাতে বললো,”এলেই বুঝতে পারবি!”

আমিও ওর কথা মতো,ওর দেয়া ঠিকানাতে পৌছে গেলাম।তারপর সে আমাকে একটা কর্পোরেট পার্টির অনুষ্ঠানে নিয়ে গেলো।তারপর আমি যা দেখলাম,তা দেখার জন্য আমি প্রস্তুত ছিলাম নাহ।

আমি দেখলাম,আমার মা সেখানে ২জন বিদেশীর সাথে অত্যন্ত আপত্তিকর ভাবে আড্ডা দিচ্ছে।আড্ডার ফাকে,তারা বিয়ার খাচ্ছে।এর মধ্যে একজন ৩০-৩৫ বছর(অবশ্যই মায়ের চেয়ে বয়সে ছোট) লোক আড্ডার ফাঁকে আমার মায়ের শরীরের ব্যক্তিগত স্থানগুলোতে হাত বুলাচ্ছে।

বিষয়টা আমার বন্ধু আরও ১ঘন্টা আগে থেকে দূর থেকে তাদের follow করছে,এবং এইজন্যই আমাকে ডেকেছে।আমি বন্ধুর চোখের দিকে তাকাতে পারছিলাম না লজ্জায়।এমন অবস্থায়,আকাশ আমাকে স্বাভাবিক করবার জন্য বললো-“এসমস্ত বিষয় দেখে দুঃখ পাবার কিছু নেই বন্ধু।এখন জগতটাই এরকম,তাই দেখে সহ্য করতে পারলে,মজা নিতে চেষ্টা কর।আর নইলে,চল এখান থেকে আমরা চলে যাই।

বন্ধুর কথায় আমি কেমন যেন একটা আভাস পেলাম।যেহেতু আমি আগে থেকেই মায়ের প্রতি একটু কামাতুর ছিলাম।তাই,নিরবে দাঁড়িয়ে একটা অরেঞ্জ জুস খেতে খেতে দেখতে থাকলাম।আমার নিরবতা দেখে,আকাশ বলে উঠলো,তুই এখন নিশ্চয় আমার সামনে ভীষণ লজ্জা পাচ্ছিস।কিন্তু,আমিও এতো ভালো মানুষ নাহ।আমিও আমার মা ও মাসিকে এভাবে সুযোগ পেলেই খোলামেলা ভাবে দেখি আর…..!

আমি প্রশ্ন করলাম-আর কি?

আকাশ উত্তর দিলো-হাত দিয়ে মনের কামনা মিটাই।

এবার,আমিও একটু অভয় পেয়ে স্বীকার করলাম-“আমিও তো তোর মতো এরকম কিছুই করি,আরও ১বছর আগে থেকে।”

আকাশ-“তাহলে,তুই লজ্জা পাচ্ছিস কেনো?উপভোগ করতে চেষ্টা কর,আর এইজন্যই তো তোকে এখানে আনলাম।”

যাইহোক,সেদিন সন্ধ্যা পর্যন্ত থেকে আমি আর আকাশ রেষ্টুরেন্টের ওয়াশ রুমে হস্তমৈথুন করে ফেললাম,আর এভাবেই আকাশের কাছে আমার সব গোপনীয়তা ভেঙে গেলো।

এরপর,আমি বাসায় এসে দিদিকে আমার রুমে ডেকে এব্যাপারে কিছুটা বলতেই দিদি অকপটে স্বীকার করে নিলো,সে এব্যাপারে সব জানে অনেক আগে থেকেই।এমনকি দিদিই আমাকে বুঝালো-“শুধুমাত্র আমাদের বিলাশবহুল জীবনের নিশ্চয়তার জন্যই আমাদের মায়ের এই পথে পা বাড়ানো।তাই,তাকে খারাপ ভাবা-টা অন্তত আমাদের সাজে না।”

এর কিছুদিন পর,আমি তখন নিয়মিত মায়ের শরীর দেখে হস্তমৈথুন করি।একদিন মা বাসায় নেই,বাসা থেকে বের হবার আগে;মা একটা টাইট জিন্স আর টিস্যু কাপড়ের শার্ট পড়ে বের হয়েছে।জিন্সটা এতটাই চাপা যে,মায়ের পায়ের ও পাছার প্রতিটি ভাজ স্পষ্ট বোঝা যাচ্ছে।আর,শার্ট-টা ঠিক কোমড়ের আগ পর্যন্ত যাবার আগেই শেষ হয়ে গেছে,বিধায়,মা একটু হাত নাড়ালেই,পেট ও নাভির খানিকটা অংশ দৃশ্যমান হয়ে যাচ্ছে(প্রকৃতপক্ষে,তিনি জেনেবুঝে,একটু সিডিউস করেই পোষাক পড়েন।

এই দেখে,আমি আর নিজেকে নিয়ন্ত্রণ করতে না পেরে,আমার রুমে হস্তমৈথুন করছি,এমন অবস্থায়,হঠাৎ দিদি আমার রুমে এসে হাজির।আমি একটু খতমত খেয়ে গেলাম।দিদি কিছু না বলে,নীরবে আবার চলে গেলো।খানিকটা সময় পর,আমি দিদির মনোভাব বুঝতে,দিদির রুমে গিয়ে গল্প করার চেষ্টা করতে থাকলাম।কিন্তু দিদি বেশি কিছু না রেসপন্স করে,একদম সরাসরি জিজ্ঞেস করে বসলো,আমি যেটা করছিলাম,সেটার পেছনের কারণটা কি আমাদের মায়ের শরীর?

bangla choti জেলখাটা কয়েদি ছেলের কামক্ষুধা মেটালো বিধবা মা

আমি কি উত্তর দেবো,ভেবে না পেয়ে বললাম-“আমি না নিজেকে কন্ট্রোল করতে পারি নি,রে দিদি।আমাকে এবারের মতো ক্ষমা করে দে,আর মায়ের কাছে প্লিজ কিছু বলিস না।”

দিদি প্রতিত্তুরে বললো-“এই বয়সে এরকম হয়,কিন্তু এভাবে নিজের মায়ের প্রতি দিন দিন অসুস্থ আসক্তি না বাড়িয়ে,অন্য কিছুতে নিজেকে ব্যস্ত রাখ!”

আমি- “আমার তো দুনিয়াটাই তোর আর মা-কে ঘিরে। আমি বুঝি এটা ঠিক না,তবুও না করে পারি না।”

দিদি এবার সরাসরি বলে ফেললো- “দেখ,আমাদের জন্যই আমাদের মা আজ এসব করছে,আর সেই আমরাই যদি তাকে অন্যদের মতো ভোগ্যপণ্য মনে করে থাকি,তাহলে,এই দুনিয়ায়,আমাদের মায়ের মতো দুর্ভাগ্য ও দুঃখ আর কারো নেই।”

আমি বললাম- “আমার যে ইদানিং নারী দেহের স্বাদ পেতে খুবই ইচ্ছা করে,তাহলে আমি কি করবো বল?”

দিদি অনেকটা কষ্ট ও হতাশা নিয়ে বললো-

“এতই যদি তোর মায়ের অবয়ব নিয়ে ব্যাকুলতা থাকে,তাহলে আমিও তো মায়ের শরীরেরই তৈরী!তুই আমার সাথে তোর স্বাধ মিটিয়ে নিস,তবুও;মায়ের দিকে এই নজরে আর তাকাবি না,(কথাটা বলা মাত্রই,দিদির চোখ দিয়ে অশ্রু নামতে শুরু করলো)…।”

আমি বললাম- “তুই মায়ের হয়ে আমার শখ মেটাবি?”

দিদি নির্বিকার-চিত্তে চেয়ে মৌনতা পালন করে,সম্মতি দিলো।

আমি দিদিকে বললাম-“তাহলে,প্লিজ,আমাকে সাহায্য কর।আমি তোর সব কথা রাখবো।”

দিদি বললো- “ঠিক আছে,কিন্তু ভুলেও যেন মা কোনোদিন টের না পায়।”

এভাবে,প্রথমে দিদি আমাকে নিজ হাতে হস্তমৈথুন করে দিতো,তারপর,তা ব্লো-জব দেয়াতে ঠেকলো,এবং ৬ মাসের ব্যবধানে,অবশেষে তা পরিপূর্ণ শারীরিক মিলনে রূপ নিলো।

কিন্তু সত্যি বলতে,আমার তখনও মায়ের দেহের প্রতি লালসা কাটে নি,যেন আরো দিন-দিন বেড়েই চলেছে।কিন্তু আমি দিদিকে কিছু বুঝতে দেই না।মাঝে মাঝে,আকাশের বাসায় গিয়ে দুজন গঞ্জিকা সেবন করে,আমার মায়ের শরীর কল্পনা করে দু’জন একসাথে হস্তমৈথুন করে স্বাধ মেটাতাম।

যাইহোক,একদিন সন্ধ্যা-রাতে মায়ের পার্টি আছে বলে,মা বলে গেলেন-আজ রাতে মা ফিরবেন না।ভোরে বাসায় ফিরবেন।

আমি আর দিদি সেই রাতের সদ্ব্যবহার করতে শুরু করলাম,কিন্তু বিধির কি লীলাখেলা!!

আচমকাই,রাত ১০টা নাগাদ বাড়ি ফিরে,কলিংবেল না দিয়েই,এক্সটা চাবি দিয়ে দরজা খুলে দেখেন-

আমি আর দিদি একেবারে কাপড়শুন্য অবস্থায় ড্রয়িংরুমে টিভি দেখছি।

এই অবস্থা দেখে,মায়ের যেন আকাশ ভেঙে পড়লো।তিনি কোনো কথা না বলে,দ্রুতপায়ে তার রুমে চলে গেলো আর,রুমের দরজা সারারাতেও খুললেন না।

আমি আর দিদি রাতভর মায়ের দরজাতে বারবার কড়া নাড়তে নাড়তে ভোর বেলা মা দরজা খুলেন এবং শুধু দিদিকে ভেতরে ডাকলেন।সম্ভবত কিছু প্রশ্ন করলেন দিদিকে।এরপর,দিদি কাদো-কাদো নয়নে,রুম থেকে রেরিয়ে আসতেই,মা আমাকে ডাকলেন।

আমি ভীষণ নার্ভাস হয়ে পড়েছিলাম।কিন্তু মায়ের দৈহিক গঠন উপেক্ষা করা আমার জন্য অসম্ভব প্রায়,(কারণ তখন মা শুধু একটা পিংক রঙের পাতলা মেক্সি পরিহিত,ভেতরে ব্রা-টাও নেই,বিধায় মায়ের দুধের নিপলের ব্যাপ্তি ও নাভির গভীরতার অবয়ব স্পষ্টভাবে দেখা যাচ্ছে)।

মা আর আমার কথপোকথন ঠিক এরকম ছিলো!

মা-“বাপ্পা,তুই ভাই হয়ে বোনের সাথে এসব কিভাবে করতে পারলি?”

আমি-“মা,আমাকে ক্ষমা করে দাও!আমি ভুল করেছি।”

মা-“ভুল করেছো নাকি,কর নাই,সেটা পরের কথা।কিন্তু,আমার প্রশ্নটা হলো,পৃথিবীতে কি আর কোনো নারী ছিলো না?”

আমি-“মা,আসলে,আমি এরকম কিছুই করতে চাই নি।কিন্তু,আমার একজনকে ভালো লাগতো,আর তার সাথে দিদির অনেক মিল।তো,আমার পছন্দের মানুষের সাথে এটা কখনো সম্ভব হতো না বিধায়,আমি দিদির মাঝে তাকে খুজে নিতে চেষ্টা করেছিলাম।আর এটাই আমার ভুল ছিলো।”

মা- “কে সেই ব্যক্তি,যার জন্য তোমার দিদির মাঝে তাকে খুজে নিতে হলো?” চুপকরে থেকো না,আমি উত্তর চাই।নইলে,আমি এই বাড়ি ছেড়ে,আজীবনের জন্য চলে যাবো।”

আমি-“আমি বলতে পারবো না তোমাকে,মা।”

মা-” একবারও ভেবে দেখো নি,তোমার দিদিকে নিয়ে আমার কত স্বপ্ন!ওর একটা ভবিষ্যত আছে।ওর বাকিটা জীবন পড়ে আছে,ওকে নিয়ে আমি কত স্বপ্ন দেখেছিলাম-একটা ভালো পরিবারে বিয়ে দেবো,ওর জীবনটা গুছিয়ে দেবো।তোমাদের এসব কর্মকাণ্ড বাইরের মানুষ জানতে পারলে,বিষ খেয়ে মরা ছাড়া,আমার আর কোনো উপায় থাকবে না।”

মা-“আমি উত্তর চাই,বাপ্পা!আমাকে উত্তর দাও!”

আমি-“মা,আমাকে ক্ষমা করো,আমি আসলে তোমাকে ওর মাঝে খুজে নিতে চেয়েছিলাম।”

মা-“মানে?”

আমি-“তোমার রূপ-সাজ-সজ্জা আমাকে বিমোহিত করে ফেলেছিলো,যার প্রভাব দিদি টের পেয়ে,নিজেকে আমার কাছে সপে দিয়েছে,তবুও যেন আমি এই পথে আর পা না বাড়াই।দিদির কোনো দোষ নেই,মা।দোষ সব আমার।”

মা-“কিহ,তুমি আমার ছেলে,বাপ্পা।তুমি কি বলছো,বুঝতেছো?তুমি আমাকে আর ৫টা মেয়ের সাথে ঘুলিয়ে ফেলেছো?আমি না তোমার জন্মদাত্রী মা???

আমাকেও তুমি এই দৃষ্টিতে দেখো?”

আমি-“আমার ভুল হয়ে গেছে মা।”

মা-“এবার ভগবানের দয়ায়,নিজের বোনের ভবিষ্যতের কথা ভেবে,এগুলো বন্ধ করো।নইলে,ওকে বিয়ে দেয়া মুশকিল হয়ে যাবে।”

bangla choti বউদি যুবতীর ভোদা চোদার নেশা

আমি-“তাহলে,আমি এই অভ্যাস ত্যাগ করবো কি করে মা,তুমিই বলে দাও?”

মা-“কতদিন ধরে এইসব নষ্টামি করে চলেছো তোমরা?”

আমি-“প্রায় ৭-৮ মাস।”

মা-“তুমি যে ওকে প্রেগন্যান্ট করে দাও নি,এটাই কপাল।”

আমি-“নাহ,মা…আমরা কোনোদিন কাউকে বুঝতে দিতাম না।”

মা-“আমার দিব্যি কেটে বলো তো,বাপ্পা!

তুমি কি আমাকে আর আমার মেয়েকে তোমার ওই কুদৃষ্টি থেকে মুক্তি দিতে পারবে?”

আমি-একেবারেই নিশ্চুপ।

মা-“জীবনে আর কি কি পরীক্ষা দিতে হবে আমাকে,কে জানে?আমি যদি আমার মেয়ের সতীর্থ ভিক্ষা চাই তোমার কাচে,তুমি কি এটুকু দয়া করতে পারবে,আমাদের?”

আমি-“কিন্তু,মা,আমি যে ওগুলো ছাড়া একটা দিনও থাকতে পারি না।এতটাই অভ্যস্ত হয়ে গেছি,নেশাগ্রস্থ হয়ে যাবার চেয়ে কোনো অংশে কম না।”

মা-“আমার মেয়েকে ছেড়ে দে বাবা।ওর ভবিষ্যৎটা নষ্ট করিস না।বিনিময়ে,যা চাইবি,আমি তোকে তাই-ই দেবো!”

আমি-(একটু ভয় নিয়ে বললাম),”যদি আমি তোমাকে চাই,এর বিনিময়ে?”

মা-“তুমি পারবে,তোমার চাহিদা আমার সাথে পূরণ করতে?আর,এতে কি আমার মেয়েটা তোমার নোংরামো থেকে নিস্তার পাবে?”

আমি-“চুপ করে দাঁড়িয়ে,মায়ের মাথা থেকে পা দেখতে থাকলাম আর,মনের অজান্তেই হা-সূচক ভঙ্গি দিয়ে ফেললাম।”(কারণ,মায়ের ডবকা দুধে আর গভীর নাভি যেন আমার জিহবার স্পর্শ পেতে প্রস্তুত,সেই মূহুর্তে)

মা অনেকটা ঘৃণা ও অবজ্ঞার সাথে,এগিয়ে গিয়ে দরজার লক-টা লাগিয়ে দিয়ে,আমার দিকে ঘুরে বললেন-“

কথা দাও,আমি এখন যা যা বলবো,তুমি অক্ষরে অক্ষরে তা মেনে নিবে?”

আমি-“বলো মা,আমি মেনে নিবো।”

মা-“এই যে,এতক্ষণ আমি তোমাকে এতোগুলা কথা বললাম,তা শুনেছো কিনা জানি না!কিন্তু,তোমার মনোযোগ যে,আমার দেহের দিকে,এটা সত্য?”

আমি:আবারো চুপচাপ,মাথা নিচু করে দাড়িয়ে থাকলাম।

এবার,মা আরো কড়া গলায় বলে উঠলেন:”কি করতে চাও তুমি,আমার সাথে?”

আমি:”প্রাপ্তবয়স্ক ছেলে-মেয়ে যা করে।

মা এবার একটু গম্ভীর কণ্ঠে বলে উঠলেন-“চালাও তোমার পশুত্ব,তোমার মায়ের সাথে যা ইচ্ছে করো,কিন্তু আমার মেয়ের দিকে আর কোনোদিন চোখ তুলে তাকাতে পারবে না।আর,যদি তা না মানো,আমি তোমাকে দিব্যি দিয়ে বলছি-আমি আত্মহত্যা করবো,আর,তার জন্য দায়ী থাকবে,তুমি।”

এই বলে,আমার মা-“মিসেস বিউটি রায়” কাপা-কাপা হাতে,নিজের মেক্সির চেইনটা নামিয়ে দিতেই প্রথমেই, আমার মায়ের তরমুজের মতো দুধ দু’টো বেরিয়ে আসলো।আমি মায়ের চোখের দিকে তাকিয়ে বুঝলাম,প্রথমে রাগ নিয়ে সূত্রপাত হলেও,বক্ষযুগল উন্মুক্ত করার পর,তিনি একটু লজ্জা পাচ্ছেন।

এরপর,আমি আর কোনো কিছু না ভেবে,মায়ের দুধগুলোর দিকে মনোনিবেশ করলাম।দেখি,৩৮ সাইজের বিশাল বোটাযুক্ত(ছড়ানো নিপল) দুধগুলো,মায়ের ৪৬বছরের বয়সের ভার ও এস্কোটিং পেশার চাপ অনুযায়ী তেমন কিছুই হয়নি।

bangla choti মহানগরের আলেয়া – চটিসম্রাট পিনুরাম

আমি দুইপা এগুতেই দরজার ওপাশ থেকে আমার দিদি হাউমাউ করে কাদতে কাদতে ঢুকে পড়লো।দিদি বারবার অনুনয়-বিনয় করে আমাকে আর মাকে বলছে-“সব দোষ আমার মা।আমার জন্য তুমি এতো বড়ো ভুল করো না।”

তারপর দিদি আমাকে জড়িয়ে ধরে কাদতে কাদতে বলতে থাকলো-“ভাই,প্লিজ।তোর যা ইচ্ছে আমার সাথে কর,তবুও মায়ের সাথে এমন কিছু করিস না।”

এদিকে,আমি দিদিকে বললাম-“না,দিদি!আমি মাকে কথা দিয়েছি,আমি তোর দিকে আর চোখ তুলেও তাকাবো না।”(মনে মনে,আমি ভাবছি,আজকের এই সুযোগ আমার কোনোভাবেই হাতছাড়া করা যাবে না।)

আমি মায়ের ঠিক ঘনিষ্ঠ অবস্থানে দাঁড়িয়ে,মায়ের ঠোঁটে হাত দিয়ে একটু বুলিয়ে,আমার ঠোঁটটা চেপে ধরলাম,চুমু খাবার উদ্দেশ্যে।

আমার খানকি মা,মিসেস বিউটি রায়-ও যেন মূহুর্তেই পেশাগত অভিজ্ঞতা কাজে লাগাতে শুরু করে দিলো।আমার মুখের ভেতরে তার জিহবাটা ঠেলে দিলো,নিমিষেই।আর,আমিও এর ফাকে,হাত দু’খানা বিউটি রায়ের স্তনযুগলে স্পর্শ করালাম।

দিদি তখনও ঘটনাস্থলে দাড়িয়ে হাউ-মাউ করে কেদে চলেছে।এক পর্যায়ে,মা নিজেই দিদিকে উদ্দেশ্য করে বলে উঠলেন-“উফ…এতো ভোরবেলা আশেপাশের এলাকার মানুষ জড়ো করবি নাকি?নিজের অপরাধের জন্য যদি এতোই অনুতপ্ত বোধ হয়,তাহলে তুই তোর রুমে গিয়ে যা খুশি কর।”

সাথে সাথে,আমার মাথায় একটা দুষ্টু বুদ্ধি খেলে গেলো।যেহেতু,দিদি আর আমার মাঝে গোপন কিছুই নেই।আর আমাদের মায়েরও দিদির সামনে কোনো রকম ইতস্তত বোধ দেখছি না।তাহলে,দিদিকে আমাদের কর্মকাণ্ডের সাক্ষী বানিয়ে নেই।

তাই,আমি মায়ের কানের কাছে চুমু খাওয়ার ভান করে বললাম-“মা,ভুলেও এখন দিদিকে একা ঘরে পাঠিও না,হঠাৎ যদি আত্মঘাতী কোনো ঘটনা ঘটিয়ে ফেলে!”

এটা শুনে সাথে-সাথে,দিদিকে উদ্দেশ্য করে মায়ের আদেশ-“নাহ,খুকি,তুই কোথাও যেতে পারবি না।তুই এখন যা যা ঘটবে,তা পুরোটা বসে দেখবি।নিজের ভাইয়ের সাথে পাপাচার করতে পেরেছো,আর তার প্রায়শ্চিত্ত করতে পারবে না,তা তো হবে না।”

এই কথা শুনে,দিদি হতভাগা মায়ের রুমের সোফাতে চুপচাপ বসে সবকিছু অবলোকন করতে থাকলো।

ইতিমধ্যেই,আমি মায়ের ঠোঁট চেটেপুটে লাল করে ফেলেছি,আর বুকের মাংসপিণ্ডদ্বয় চিপে,শিরা-উপশিরা ফুলিয়ে তুলেছি।আমার বিদেশিদের যৌনসেবিকা মা জননী,”মিসেস বিউটি রায়” ততক্ষণে একটু গরম হয়ে উঠেছে।খেয়াল করলাম,মায়ের হাত আমার পুরুষাঙ্গ বরাবর ঘোরাঘুরি করতে শুরু করেছে।আর,আমিও মায়ের বুকের দুধে মুখ দিয়ে চোষা দিতেই মুখ দিয়ে “ইসসসসস,আহহহহ” শব্দ বের হওয়া শুরু হয়েছে।

এবার,আমি আমার প্যান্ট এর শুধু বোতাম খুলে রাখলাম,বাকিটা মায়ের হাত দিয়ে নামিয়ে নেবো বলে।

মা যেন আমার প্রতিটি পদক্ষেপ সম্পর্কে আগে থেকেই অবগত।প্যান্টের বোতাম খোলার ১০সেকেন্ড পরই,মায়ের একটা হাত আমার পুরুষাঙ্গ স্পর্শ করলো।আর,আমার শরীরে যেন একটা বিদ্যুৎ প্রবাহিত হয়ে গেলো।

আমিও মায়ের ম্যাক্সির বাকি চেইনটুকু নামিয়ে দিতেই মায়ের অনুনয়-“আজই সব করবি?নিজের বোনটার দিকে তাকিয়ে হলেও,কিছুটা সংযত থাক।”

আমি দিদির দিকে তাকিয়ে দেখলাম,দিদি প্রথমে কান্নাকাটি করলেও,এখন বোধ হয়,কাকোল্ড এর অনুভূতি নেয়া শুরু করেছে।

দিদিকে বললাম-“দিদি,আজ যদি আমি এখানে পুরোটা সম্পন্ন করি,তোর কোনো আপত্তি আছে?”

দিদি মাথা নাড়িয়ে “না সূচক” উত্তর দিলো।কিন্তু,আমি বুঝতে পারছি,আমাদের কর্মকাণ্ড দেখে,দিদিরও নদে বান এসে গেছে।

তাই,আমি লজ্জা শরম ত্যাগ করে মায়ের কাছে বিষয়টা উপস্থাপন করলাম,এইভাবে যে-“দেখো,মা…তুমিও একজন নারী,দিদিও আরেকজন নারী।আমাদের কর্মকাণ্ডের ফলে,দিদির ভেতরেও তো কোনো সুপ্ত ইচ্ছা জাগতে পারে।হ্যা,আমি তোমার মেয়েকে স্পর্শ করবো না,তোমাকে কথা দিয়েছি।কিন্তু,ও নিজে থেকে যদি নিজের জ্বালা মিটিয়ে নিতে পারে,তাহলে তো আমাদের কোনো আপত্তি থাকা উচিৎ নয়,তাই না?”

মা দিদির চোখের দিকে তাকিয়ে দেখে-তার সারা মুখ লাল হয়ে গেছে,উত্তেজনায়।

তাই,মা দিদিকে উদ্দেশ্য করে বললেন-“কেউ যদি নিজের ব্যাপার নিজে থেকে প্রকাশ না করে,তবে তাতে কি আমাদের দায়?”

(মানে,মা দিদিকে পরোক্ষ অনুমতি দিলেন,স্বহস্তে নিজের যোনীতে হাত দিয়ে রস খসাবার জন্য।)

এবার,আমি মায়ের মেক্সির পুরো চেইনটা(কোমড় পর্যন্ত) নামিয়ে দিলাম।মূহুর্তের মধ্যে,আমার আর দিদির-সামনে তার আকর্ষণীয় বাক-যুক্ত,সমস্ত শরীর বিবস্ত্র হয়ে গেলো।এবার দুধ দুটোর একটু নিচে,পেটের চর্বির ভাজগুলো আমাকে শিহরিত করে তুললো।

আর,সুগভীর নাভিটার কথা কিভাবে বর্ণনা করবো?ওটা যে আমার বহু বছরের কামনার বস্তু।আমি ছুটে গিয়ে মায়ের বুক থেকে তল পেটের সবখানে চুমু খেতে শুরু করলাম।মায়ের পেটের ভাজে জিহবা দিয়ে চাটতে চাটতে,নাভিতে নেমে এলাম।

এবার নাভির ভেতর জিহবাটা ঢুকিয়ে শুরশুরি দিতেই আমার মা(বিউটি রায়)-এর মুখে গোঙানির শব্দ বেরিয়ে এলো আর মায়ের ডান হাতটা দিয়ে আমার মাথাটা,তার পেটের নাভিতে চেপে ধরলো।আমিও বুঝে গেলাম,এটাই আমার খানকি মায়ের আসল কামার্ত রূপ।কারণ,বিদেশি কায়েন্টরা আর যাই হোক,এতোটা ফোরপ্লে করে,তার দেহভোগ করে না।

আমি মায়ের আরেকটু অনুভূতি জাগ্রত করবার জন্য,নাভির চারপাশের চর্বিতে কামড় দিতে শুরু করলাম। আর,এতে মা যেন আরও আক্রমণাত্মক হয়ে উঠলো।

এবার,মিসেস বিউটি রায়(মা) সরাসরি আমার লিঙ্গ মৈথুন করতে শুরু করে দিলো।আর,তাতে যেন আমার পুরো শরীর অসাড় হয়ে আসতে শুরু করলো।

দিদির দিকে তাকিয়ে দেখি,দিদি তার কাপড় সরিয়ে একহাত দিয়ে নিজের স্তন টিপছে,আরেক হাত যোনীতে ঘসছে।আমার আর দিদির চোখাচোখি হতেই,দিদি চোখ টিপ দিয়ে ইশারা দিলো,চালিয়ে যাবার জন্য।

আর,সেই ইশারা পেয়েই,আমিও আড়ষ্টতা ভেংগে,পা বাড়ালাম,মায়ের নগ্ন যোনীর দিকে।কিন্তু,মা ততক্ষণে আমার লিঙ্গটা মুখে ভরে,গোঙানির শব্দ করে চলেছে।আমিও উত্তেজনার চরম পর্যায়ে পৌছে যেতে শুরু করলাম।

আমি মায়ের ব্লোজব নিতে,নিতে অজান্তেই তার চুলের মুঠি/গোছা ধরে টানতে শুরু করলাম।আর এতেই মা যেন আরও ক্ষিপ্র হয়ে উঠলো।আমার খানকি মা এবার লিঙ্গ চোষার পাশাপাশি আমার বিচি চেপে ধরা,টান দেয়া,এসব করতে থাকলো।বুঝলাম,বিদেশি কায়েন্টদের দ্রুত পতনের জন্য আমার “বেশ্যা-রাণী” মা এই পদ্ধতিগুলোই প্রয়োগ করে।

bangla choti পিসির টাইট গুদে ভাইপোর কচি বাঁড়া

অবশেষে আমি আর সহ্য করতে না পেরে,মায়ের মুখেই বীর্যপাত করে দিলাম।আমি ভাবছিলাম-প্রথম দিনেই,মায়ের মুখে বীর্যপাত করার প্রতিক্রিয়ায়,মা কি করেন।কিন্তু,মা দেখলাম খুব স্বাভাবিক ব্যাপার হিসাবেই,মুখের ভেতরের বীর্যগুলো গিলে ফেললো,আর,মুখের চারপাশে যে কয়েক ফোটা বীর্য গড়িয়ে পড়েছিলো,তা মায়ের মেক্সি দিয়ে পরিষ্কার করে নিলো।

আবারও বুঝলাম,মা এরকম বিষয়টাগুলোতে অভ্যস্ত হওয়ায়,তেমন কিছুই মনে করলো না।শুধু একটু খোচা মেরে বললো-“এই তাহলে বীরপুরুষ এর দম!!”

এবার মা দিদির দিকে তাকিয়ে তাচ্ছিল্যের সাথে বললো-“এই মরদ নিয়ে আবার জ্বালা মেটাতে এতো ব্যাকুলতা? দেখেছিস,শুধু চোষন দিয়েছি,তাতেই মহাশয়ের কেল্লাফতে!!”

কথাটা শুনে,দিদি বরাবরের মতো সোফাতে নির্বিকার চিত্তে নেতিয়ে থাকলেও,আমার খুবই আত্মসম্মানবোধে লাগলো।

যাইহোক,সেই ভোরবেলা থেকে শুরু হওয়া,আমাদের তিনজনের মান-অভিমান,মায়া-কান্না অবশেষে,লীলাখেলার প্রাথমিক প্রবর্তনা রূপে সকাল ৮টার দিকে শেষ হলো।আমার কামদেবী মা(মিসেস বিউটি রায়),আমি আর সোনিয়া দিদি তিনজনই বেজায় ক্লান্ত হয়ে নগ্নভাবেই ঘুমিয়ে গেলাম।

কিন্তু,উত্তেজনায় মাল-আউট হয়ে যাওয়ার বিষয়টা নিয়ে,আমার খানকী-রাণী মায়ের তাচ্ছিল্যের কথাটা বারবার আমার কানে বাজতে থাকলো।

তাই,ভাবতে থাকলাম,কিভাবে এর যোগ্য প্রতিউত্তর দেয়া যায়।

Bangla Golpo

Related

More বাংলা চটি গল্প

Leave a Comment