বাবার প্রোমোশানের জন্য মায়ের ইজ্জত! – মা-ছেলের চুদার গল্প

রুমের লাইটটা অফ করে নাইট ল্যাম্পটা অন করে মা বাবার পাশে এসে শুইলো। আমি জন্মানোর পর থেকে বাবা আর মার মাঝেই শুই। কোনদিন এর ব্যাতীক্রম হয়নি। ঘুম আসেনি। এসিটাও খারাপ হয়ে গেছে। গরমে ঘেমে উঠেছি আমরা তিনজনে। ঘুম আসছিল না। চোখ বুজে মা বাবার কথা শোনার চেষ্টা করছিলাম।
মা: তোমাকে আজ একটু বেশীই চিন্তিত লাগছে! কেন গো? কিছু হয়েছে না কি?
বাবা: ছেলে ঘুমিয়েছে?
মা: হ্যাঁ অনেকক্ষণ আগেই শুয়ে পড়েছে। কিন্তু তুমি এত চিন্তিত কেন??
বাবা: মনে হয় এবারও রাস্তার প্রোজেক্টটা ধরতে পারলাম না।
মা: কেন? তুমি তো সব থেকে কম দামে করে দেবে বলেছিলে?
বাবা: হুম। তা তো বলেছিলাম। কিন্তু আমার বসটা না খুব হারামি। জানো তো! শুধু টাকা চেনে টাকা এত্ত টাকা কোথায় পাবো বলো তো ? প্রোজেক্টটা পেতে! আমাদের ব্যাংকে তো তেমন ব্যালেন্সও নেই।
মা: তা প্রোজেক্টটা ধরলো কে??
বাবা: এখনো কাউকে দেয়নি মনে হয়, বসের পার্সোনাল সেক্রেটারি। শেফালী। ওর বর কে দেবে।
মা: কত দিয়েছে??
বাবা: কি আবার দেবে! সারাদিন তো বসের কোলে চেপে বসে থাকে।
মা: ও: তা তোমার বস মুসলিম না??
বাবা: হুম, মুসলিম! তবে ওর দুটি নেশা আছে, টাকা আর হিন্দু বাড়ির বৌ এর লম্বা চুল। বস লম্বা চুলের মহিলাদের জন্য কোটি কোটি টাকা উড়িয়ে দিতে রাজী। প্রজেক্টটা ধরতে পারলে কিছু লাভ হত। বাবুর ইংলিশ মিডিয়ামে যা খরচ। জিনিসের যা দাম বাড়ছে।
মা: আচ্ছা শেফালির তো অনেক লম্বা চুল, তাই ওর বর প্রোজেক্ট পেতে নিজের বৌকে ইনভেস্ট করছে। তাহলে তুমিও করো!
বাবা: ছিঃ কি যে বলো তুমি? বলি তোমার মুখে কি কিছুই আটকায় না? স্বামী হয়ে ওরকম লম্পটের হাতে তুলে দেবো নিজের বৌ–কে আমার তো নরকেও ঠাঁই হবে না।
মাঃ আর কোনও রাস্তা আছে কি তোমার কাছে? এই তো বললে খরচ চালানো মুশকিল হয়ে পড়ছে দিন কে দিন। তাহলে? আমি তো বলে দিলাম বাপু এরকম বেশী দিন চললে আমি আর তোমার সাথে নেই। তুমি থাকো তোমার ব্যবসা নিয়ে আমি চললাম ছেলেকে নিয়ে। কিসের পুরুষ–মানুষ তুমি যখন খাওয়াতে–পরাতে পারবে না তখন বিয়ে করেছিলে কেন? আমার জীবনটাকে জ্বলিয়ে পুড়িয়ে এক্কেবারে ছাড়খার করে দিলে তুমি আচ্ছা আমার কথা না হয় বাদেই দিলাম আর সাথে এই বাচ্চাটার ভবিষ্যত তার কি হবে? ফুঁপিয়ে ফুঁপিয়ে কাঁদতে কাঁদতে বলল মা।
বাবাঃ (খানিক ভেবে) তুমি রাজি?? ওর কাছে তোমার চুল বলিদান করতে?
মা: রাজি না হবার কি আছে? তিনি তো শুধুই চুল ধরবে, চুল আচঁড়েবে, এই তো? এতে আর এমন কি খারাপ? তুমি তোমার বসের নাম্বার আমাকে দাও, আমি ওনাকে ফোন করছি।
মা বাবার ফোন থেকে নম্বরটা বের করে বাবার বসকে ফোন দিল। দুবার রিং হতেই ওপার থেকে “ হ্যালো রফিক মিয়া, কেমন আছো??
মা: নমস্কার স্যার, আমি প্রতিভা, রফিকের স্ত্রী বলছি, আমি সব শুনেছি ওর কাছ থেকে, আমি রাজি। কাল রবিবার আপনি আসতে পারেন।
পরদিন সকালে বসের ফোন। বস সন্ধ্যায় বাসায় আসবে বলে জানিয়েছে। তাই মা সারাদিনের কাজ কর্ম সেরে নিয়ে সন্ধ্যা বেলায় মা আমাকে তাড়াতাড়ি করে খাঁইয়ে দিয়ে খাটের ওপর শুইয়ে দিল। বাবা মাও তাড়াতাড়ি খেয়ে নিল সেদিন। তারপর মা একটু সুন্দর করে বাঙালি বৌয়ের মত সাজলো। মায়ের হাঁটু অবধি চুল গুলো ভালো করে চিরুনি দিয়ে আচঁড়ে নিয়ে বিশাল বড় একটা খোঁপা করে নিলো। তখন মায়ের বিশাল বড় চুলের খোঁপাটা দেখতে ঠিক ফুট বলের মত লাগলো্। তারপর মা পাতলা একটা শাড়ি পড়ে রেড়ি হয়ে বাবার বসের অপেক্ষা করতে লাগলো। bangla fantasy choti
একটু বাদে একটা গাড়ি এসে থামল। ওপর ঘর থেকে দেখলাম গাড়ি থেকে ৪৫ বছরের কালো একজন লোক নামলো। বুঝলাম এই বাবার বস। পরণে গেঞ্জি আর লুঙ্গি। চোখে কালো চশমা। এসেই বাবাকে দেখে বললো- “তা তুমি আর বাড়ি বসে কি করবে তোমার বৌ তো আজ রাতে আমার কাছে থাকবে। তার চুল দিয়ে আমায় আদর করবে। আমার মন খুঁশি করবে। তুমি বরণ আমার অফিসটা খুঁলে প্রোজেক্টের কাজটা কিছুটা এগিয়ে রাখ। তোমার বৌ চুল দিয়ে আমাকে আদর করে আজ খুঁশি করতে পারলে কালকেই প্রোজেক্টটা ফাইনাল করে দেব তোমার জন্য।
বাবা হাত কচলে বললো “বস প্রোমোশানটা?”
বস বললো “ওটা তোমার বউ যদি আমার কথা মত আমাকে খুঁশি করতে পারে, তাহলে করে দেব” “ তোমার ফুলের মত সুন্দরী লম্বা চুলের বৌয়ের ওপর আমার অনেক দিন থেকেই নজর ওর এমন লম্বা চুল নিয়ে খেলা করার ইচ্ছে আমার বহুদিনের।”
মা এতক্ষণ চুপ করে ছিল।
কিন্তু এর মধ্যে বাবা মার দিকে তাকিয়ে বাবা বললো “প্রতিভা এখন আমার ভবিষ্যত তোমার হাতে…” বলে বাবা চলে গেল।
লোকটা মার রূপ আর মাথায় বিশাল বড় ফুট বলের মত চুলের খোঁপাটা দেখে বলে উঠল- “মাশাআল্লাহ কি রূপ, আর বিশাল বড় খোঁপা তোমার, যেন ডানা কাটা পরী”
এই বলে বাবার বস মার হাত ধরে নিজের কোলে নিয়ে বসালো। মার একটু লজ্জা লাগছিলো বসের কোলে বসতে। তারপরও কোন প্রকার বাধা দিল না। বাবার বস মাকে কোলে বসিয়ে মার চুলের খোঁপাতে হাত বুলাতে লাগলো। এই ভাবে ৫মিনিটের মত মার বিশাল খোঁপাতে হাত বুলিয়ে উত্তেজিত হয়ে গেল। তারপর মার বিশাল বড় খোঁপাটা একটান মেরে খুঁলে দিলো। আর তাতে মার মস্ত বড় চুলের খোঁপাটা খুঁলে বাবার বসের সারা শরীল ডেকে দিলো। সর্দ্য সেম্পু করা চুলের গন্ধ পুরো ঘর সুগন্ধি হয়ে গেল। বাবার বস এবার মার চুল গুলো মুঠি করে ধরে সমস্ত চুলে হাত বুলিয়ে চুলের গন্ধ শুঁকতে লাগলো।
মার শেম্পু করা চুলের গন্ধ শুঁকে বাবার বস খুব উত্তেজিত হয়ে গেল। বসের ধোনটা মার পাছার স্পর্শ পেয়ে দাঁড়িয়ে গেল। মাও এবার বসের ধোনের স্পর্শ পেয়ে নিজেকে আর সামলাতে পারেনি। খপ করে বাবার ধোনের মুন্ডিটা মুঠো করে ধরে ফেললো। তারপর বাবার বস মাকে বললো- ব্রাটা খুলে নিতে। মা বললো আপনি খুলে দিন। চাচা মুখ দিয়ে মার ব্রার ফিতেটা টান দিতেই তরমুজের মত দুটো মাই ঝুলে পরলো বসের মুখের কাছে। বোঁটাগুলো খয়েরি বোঁটার চারপাশটায় খয়ড়ি অংশটা অনেকটা জুড়ে নয়। যেটা ম্যানা দুটোর সৌন্দর্য আরও বাড়িয়ে তুলেছে।
বাবার বসের মুখ থেকে বেরিয়ে এল “আলহামদুলিল্লা” ওফ কি মাই তোমার যেন দুধের ফ্যাক্টারি। দুহাত দিয়ে মায়ের দুধ দুটি টিপে ধরলো। মাগো করে উঠল মা। বস আরও জোরে টিপে ধরলো মাও বসের হাত দুটো চেপে ধরলো। মার অত বড় মাই দুটো থেকে যখন বসের হাত সরালো তখন মার ফরসা মাই দুটোতে আঙুলের ছাপ পরে গেছে।
বস মায়ের লম্বা চুল গুলো মুঠি করে ধরে টেনে হিচঁড়ে মা-বাবার বেডরুমে নিয়ে গেল। আমি ও সিড়ি দিয়ে নেমে এলাম। ওরা বারান্দার লাইট নিভিয়ে দিয়েছে। ঘরে একটা হালকা নাইট ল্যাম্প জ্বলছে। দরজা খোলা। দরজার সামনে বসের লুঙ্গি টা পরে আছে তার উপরে পরে আছে মার প্যান্টি। আমি আসতে আসতে অন্ধকারে নিজেকে মিলিয়ে ওদের মিলন দেখতে লাগলাম। আমার হিন্দু ব্রাহ্মণ ঘরের গৃহিণী মা আজ বরের প্রোমোশানের জন্য নিজেকে আর নিজের দীঘল লম্বা কেশ বির্সজন দিচ্ছে।
খাটে বসে আছে বাবার বস, গলা জড়িয়ে বসের কোলে বসে মা। বস মার লম্বা চুল গুলো হাতের আঙুল দিয়ে নাড়চ্ছে। মাও ভীষণ উত্তেজিত হয়ে দুহাতে বসের ধোন ধরে নাড়ছে।
মা: ওরে বাবারে এটা কি?
বস: কেন আগে দেখনি নাকি?
মা আমতা আমতা করে বললো এত বড় আর এত মোটা শক্ত ধোন কখনো দেখিনি।
আলো অন্ধকারের আবছা ভাবে আমিও দেখলাম কি বড় আর মোটা চাচার আখাম্বা ধোনটা।
বস: কেন তোমার বরেরটা কত বড়?
মা: আপনার অর্ধেক হবে। আর এত মোটাও না। আপনারটা ঠিক যেন মোটা বেগুনের মত।
বস: খিলখিল করে হেসে উঠলো। আমার স্ত্রীকেও চুদেছি আমার পাঁচ পাঁচটা বাচ্চাও আছে। তোমার মত অনেক মাগি চুদেছি। কিন্তু ধোন কেউ পুরা নিতে পারেনি আজ অবধি। আমার বৌও না। যাকেই পুরোটা ঢুকিয়েছি জ্ঞান হারিয়েছে।
মা: আচ্ছা, তাই নাকি?
বস: খানদানি মুসলিম ধোন আমার। পাঠানের বংশ আমর। আজ যদি তুমি আমার ধোন পুরো গুদে নিতে পারো আমি তোমাকে সোনায় মুড়ে রাখবো। আমার রক্ষিতা বানিয়ে নেব। হিন্দু বাড়ির বৌদের চুদে খুব মজা।
মা: পুরোটা পারবো কিনা জানি না তবে আমার শরীরে যতক্ষণ প্রাণ আছে, আমি আমার গুদের রস দিয়ে আপনাকে স্বর্গসুখ দেবার চেষ্টা করবো।
এই বলে মা আর বস দুজন দুজনকে কিস করতে শুরু করলো। মার ঠোঁট মুখে পুরে চুষছিল বস। মাঝে মাঝে মা জিভ বের করে দিচ্ছিল বস জিভ দিয়ে মায়ের জিভ চাটছিল কখনো মুখে পুরে চুষছিল। দুজনের জিভে জিভে ঘষা দেখে আমারও ধোন দাঁড়িয়ে গেল।
এরপর দেখলাম বস বিছানার ওপর বালিশের ওপর মাথা দিয়ে চিৎ হয়ে শুলো। মা তখনও অবাক হয়ে বাবার বসের মুসলমানি ধোনটা অবাক করা চোখে দেখছে, কি বড় কি মোটা আর লোম হীন। অবিশ্বাস্য।
মা বসের ধোন মুখে নিতে গেল। বস মাকে বাধা দিয়ে বললো ওরকম না। তোমার গুদটা আমার মুখের কাছে রেখে ওদিকে ঘুরে তোমার লম্বা চুল গুলো আমার ধোনে পেঁচিয়ে নিয়ে হস্তমেথুন করে দাও। আর আমি নিচ থেকে তোমার গুদ চাটবো। ওরা কি 69 করতে চায়। অবাক হয়ে দেখলাম মা বাবার বসের মুখের দুপাশে পা দিয়ে পোঁদটা উঁচু করে ধরলো। গুদের কোয়া দুটো গোলাপের পাপড়ির মত বসের ঠোঁটের কাছে খুলে গেল। আর মা তার লম্বা চুল গুলো দিয়ে বসের ধোনে হস্তমেথুন করতে লাগলো।
বস একহাতে মার এক একটা মাই টিপছিল। টিপে টিপে কচলে কচলে লাল করে দিচ্ছিল। মা ব্যাথা যন্ত্রণায় কুঁকড়ে যাচ্ছিল। আর ও–মাগো করে উঠছিল। মাথাটা এদিক ওদিক নাড়াচ্ছিল আর নিজের দুটো পা ঘষছিল। আর অসহায়ের মত হাত দুটো পায়ের নীচ থেকে বের করার চেষ্টা করছিল।
আমার মাকে এই অবস্থায় দেখে খুব ভালো লাগছিল আমি অন্ধকারে আরেকটু কাছে এসে দাঁড়ালাম। বেশ কিছুক্ষণ করে বস থামলো। মাকে ছেড়ে দিলো। অন্য কেউ হলে এখন বাবার বসের কাছ থেকে দোড়ে পালিয়ে যেত। কিন্ত্ত আমার মা হিন্দু ব্রাহ্মণ ঘরের বৌ এত সহজে হার মানবে না। কোনরকমে উঠে বাবার বসকে বুকে জড়িয়ে ধরলো।
বস আসতে আসতে মাকে শুইয়ে দিল। মার ওপর শুয়ে মায়ের সারা শরীরটাকে কিস করতে শুরু করল। মার সারা শরীরটা তিন চার বার চেটে নিল, নাভীর চারপাশ, বুক পেট দাবনায় কামড় দিতে শুরু করলো। মা উফ উফ করে উঠছিল কামড়ের চোটে। নাভীর চারপাশের পেটে চর্বি গুলো দাঁত দিয়ে কামড়ে কামড়ে টানছিল। মার নাভীর চারপাশে ফর্সা পেটটা আরও জোরে কামড়াতে থাকলো।
এবার বস মাকে উল্টো করে শোয়ালো, সারা পিঠ ঘাড় পাছা চেটে দিল। তারপর মার সমস্ত চুল এক সাথে মুঠি করে ধরে গন্ধ শুঁকতে লাগলো। কখনো মার চুল খোঁপা করছে, কখনো চুল ছেঁড়ে চুল গুলো নাঁড়ছে। তার পর মাকে অবাক করে দিয়ে মার চুল গুলো একটা মস্ত বড় খোঁপা করে নিলো। তার পর সে খোঁপাতে নিজের খাঁড়া মোঠা ধোনটা মার বিশাল বড় চুলের খোঁপাতে পুরে দিয়ে হস্তমেথুন করতে লাগলো।
বিছানায় মা ফর্সা এক পরীর মত শুয়ে আছে। নাইট ল্যাম্প আর জানলা দিয়ে আসা চাঁদের আলোয় মার রূপ যেন আরও উজ্জল হয়ে গেল। বাবার বস এবার মার উপর শুয়ে মার হাত দুটি বিছানায় চেপে ধরলো। তারপর একটা রাম ঠাপ দিয়ে বস মার গুদে চানাল করে দিলো। মা “ওরে বাবা–রে” করে একবার কঁকিয়ে উঠলো। কিন্তু বাধা দিল না।
বস মাকে ঠাপাতে ঠাপাতেই মার গলা বুক মাই চুষতে লাগলো। মা আরামে চোখ বুজে চাচাকে জড়িয়ে “ওহ: ওহ: মাগো” করে উঠলো। একবার আমতা আমতা করে বলে উঠলো আপনারটা খুব বড় আর শক্ত আমার ভেতরটা ছিঁড়ে যাচ্ছে। “বস বললো, তাও এখনও পুরোটা দিইনি তোমায়, যত রাত বাড়বে তত গভীরে ঢোকাবো আমার ধোন, তোমার নাভী অবধি পাঠাবো।” বাবার বস এবার জোরে জোরে মাকে ঠাপাতে লাগলো। মায়ের চুলে মুঠি ধরে কষে কষে মায়ের গুদ ঢিলা করছে। তারপর মায়ের চুলের মুঠি ধরে মাকে কয়েকটা চড় কষিয়ে দিয়েছে। বাবার বস আরো জোরে মার চুলের মুঠি ধরে ঠাপাচ্ছে।
প্রায় ১৫মিনিটের মত ঠাপানোর পর বস মাকে চুলের মুঠি ধরে বসিয়ে দিয়ে তার খাঁড়া ধোনটা মার মুখের ভিতর ঢুকিয়ে দিয়ে মার মুখে ঠাপাতে লাগলো। ৪/৫মিনিট ঠাপানোর পর মাকে চুলের মুঠি ধরে উপুড় করে বিছানায় শোয়ালো। তারপর মার পাছার উপরে উঠে বসে ধোন দিয়ে আম্মুর পাছায় গুতাতে লাগলো। আম্মু ব্যথা পেয়ে চেচিয়ে উঠলো। বস পিছন থেকে মার চুলের খোঁপাতে মুখ গুজে দিল। এবার মার চুলের মুঠি শক্ত করে ধরে ঠাপাতে শুরু করলো। বেশ কিছুক্ষন ঠাপের পর মা জল ছাড়লো। দাবনা বেয়ে সেই রস মাটিতে পরে বিছানায় পরে চাদর ভিজে যাচ্ছে। এরপর দেখলাম মাকে ছেড়ে বাবার বস পাশে শুয়ে পড়ল আর ধোনটা তখনও যেন ল্যাম্প পোস্টের মতো খাড়া হয়ে আছে।
মা কোন কথা না বলে কোন রকমে চড়ে বসলো তারপর ধোনের ওপর নিজের গুদের মুখটা সেট করে আসতে আসতে বসতে লাগলো চাচার উল্টো দিকে জানলার দিকে মুখ করে। তারপর ওঠবোস শুরু করলো। তখনও ধোনটার সবটা ভেতরে যায়নি। তবে মনে হল বাবার বস খুব খুশি হয়েছে। মা এবার বসের দিকে ঘুরে আবার পায়খানা করার মতো করে বা হাত দিয়ে চাচার ধোন নিজের গুদের মুখে ফিট করে আসতে আসতে ঢুকিয়ে নিতে আরামে চোখ বুজে ছাদের সিলিং এর দিকে তাকালো। বসও দেখলাম আমার মত অবাক হয়ে দেখছে মা কিভাবে তার টাইট গোলাপি গুদ দিয়ে ওরকম বড় আখাম্বা কালো ধোন গিলে খাচ্ছে।
পুরোটা ঢুকতেই বস মার যোনী থেকে নাভী ওবধি মেপে বললো “তোমার নাভী অবধি গেছে আমার ধোন। তোমার ক্ষমতা আছে। কম চোদনখোর বেশ্যা মাগী নও তুমি।“মা আর কোন কথা বলার অবস্থায় ছিল না। ধোনের ওপর ওঠবোস শুরু করে দিল। মা যখন হাঁফিয়ে যাচ্ছিল বাবার বস তারপরও তলঠাপ চালাতে লাগলো। মা মাথা নীচু করে নিজের গুদের দিকে তাকিয়ে বাবার বসের কালো ল্যাওড়াটার যাতায়াত দেখতে লাগলো। ঠাপের চোটে মার কুমড়োর মত বিশাল বড় দুধ গুলো দুলছিল। মাঝে মাঝে বস মার মাই দুটো চেপে ধরে আরও জোরে জোরে তলঠাপ মারছিল।
মা আবার জল ছাড়ল সেই জল ধোন বেয়ে আবার বাবার বসের কোমরে গড়িয়ে পরতে লাগলো। সেখান থেকে বিচি বেয়ে বিছানায়। বাবার বসের যেন কোন ক্লান্তি নেই। চুদে চুদে মার গুদে রসের ট্রাঙ্ক খালি করতেই এসেছে। আর মাও কম না। আর কত নিজের গুদ চোদাবে মা। এবার মা কোন রকমে উঠে পরলো। এবার বসও দাঁড়ালো। মাকে কোলে তুলে নিয়ে ড্রেসিং এর সামনে নিয়ে একটা চেয়ারে বসালো। এবার ড্রয়ার হতে চিরুনি নিয়ে মার চুল গুলো আচঁড়াতে লাগলো। প্রায় ১০মিনিট ধরে চুল আচঁড়ানোর পর মার চুল গুলো তার খাঁড়া ধোনে পেঁচিয়ে নিয়ে আবার হস্তমেথুন করতে থাকলো। এই ভাবে ৫মিনিটের মত মায়ের চুলে হস্তমেথুন করে মাল আউট করলো।
মাও কোন রকম কোন বাধা দিলো না। বাবার বস আবার মায়ের চুল গুলো ভালো করে আচঁড়াতে লাগলো। ৭/৮মিনিট ধরে চুল আচঁড়ানোর পর মাকে বললো- এই সোনা, তোমার ঘরে কাঁচি আছে কি?
মা অবাক হয়ে বললো- কি করবেন বস কাঁচি দিয়ে?
বস- তেমন কিছু না, আসলে তোমার চুলের আগা সমান না, তাই চুলের আগা সমান করে কেটে দিবো, তাহলে তোমাকে আরও সুন্দর আর সেক্সী দেখতে লাগবে।
মাও তখন এতে কোন প্রকার দ্বীধা না করে বসের কথা মত উলঙ্গ অবস্থ্যায় নিচে নেমে এসে একটা কাঁচি নিয়ে বসের হাতে দিলো। বস মায়ের হাত থেকে কাঁচি নিয়ে খুব খুঁশি হয়ে গেল। তার পর মার চুল গুলো আবার ভাল করে আঁচড়ে নিলো। এবার মার পিছনে হাটু গেড়ে বসে মার চুলের আগা সমান করে ধরে কাটঁতে লাগলো। ঘ্যাচ ঘ্যাচ শব্দে ৪/৫মিনিটেই মার চুলের আগা সমান করে কাটা হয়ে গেল। এবার বাবার বস দাঁড়িয়ে গিয়ে অবাক করে দিলো মাকে, যা মা কিংবা আমিও কখনো ভাবতে পারিনি। বাবার বস মায়ের চুলের মুঠি ধরে খুব দ্রতটার সাথে মার সমস্ত্য চুল কেটে ফেললো। ঠিক কানের লতি পর্যন্ত। মা বাবার বসের দিকে এক পলক তাঁকিয়ে মাথা নিচু করে কাঁদতে লাগলেন।
আর বাবার বস তখনও মার পিছনে দাঁড়িয়ে খুব খুঁশির সাথে উলঙ্গ অবস্থ্যায় এক হাতে কাঁচি আর অন্য হাতে মায়ের লম্বা চুলের গোঁছাটা মুঠি করে ধরে দাঁড়িয়ে আছে। এই দিকে মায়ের কান্না যেন কোন প্রকার থামছে না। তার দীর্ঘ দিনের শখের জিনিস আজ এক নিমিষেই কেউ শেষ করে দিবে সেটা মা কখনো কল্পনা করতে পারেনি। মায়ের কান্না থামছে না দেখে বাবার বস নিচে নেমে তার গাড়ি হতে বেটকেস নিয়ে মাকে অবাক করে দিয়ে মার মাথার চুলের উপর টাকা ফেলতে লাগলো। মার সারা শরীল বেয়ে তখন হাজার টাকার নোট পড়তে লাগলো। মা অবাক হয়ে বললো, এত টাকা কিসের জন্য?
বাবার বস তখন হাসতে হাসতে বললো- এটা তোমার চুলের দাম, লাগলে আরও দিবো, তুমি কোন চিন্তা করনা সোনা। তোমার চুলের কাছে এটা কোন টাকায় না। তোমার এত লম্বা চুল যেটা আমি এর আগে কোন মাগির মাথায়ও দেখিনি।
এই বলে বাবার বস আবার মাকে জড়িয়ে ধরে আদর করতে লাগলো। মা বসের টাকার কাছে হার মেনে গেল। তাই আর কোন বাঁধা দিলো না। নিরবে বসের আদর খেতে লাগলো। বস মাকে জড়িয়ে ধরে মার কাটা গাঁঢ অবধি চুলে মুখ গুঁজে দিয়ে মায়ের দুধ দুটি টিপতে লাগলো। তারপর মাকে বললো- এবার তুমি চেয়ারে বস, আমি তোমার চুল গুলো কাঁচি দিয়ে সমান করে দিচ্ছি। মাও তখন লক্ষী মহিলার মত কোন কথা না বলে চেয়ারে বসে পড়লো। কারণ তিনি জানেন, তার যা হারানোর তা তো হারিয়েন, এখন নতুন করে আর কোন কিছু হারানোর ভয় তার মধ্যে এখন আর কাজ করেনা। বাবার বস দাঁড়িয়ে থেকে মার চুল গুলো আবার আচঁড়ে নিলেন।
তারপর কাঁচির ঘ্যাচ ঘ্যাচ শব্দে মার চুল গুলো সমান করে কাটতে লাগলেন। প্রায় ১৪/১৫মিনিটের মধ্যেই মার চুল গুলো সমান করে হয়ে গেলে। গাঁঢ অবধি ভবকাটা চুলে মাকে তখন আগেরও চেয়ে অনেক সেক্সী লাগছিলো। বাবার বস মাকে আয়নার সামনে রেখে বললো- দেখ সোনা, তোমাকে কেমন দারুন সেক্সী লাগছে। মাও এক পলক আয়নার দিকে তাকিয়ে অবাক চোঁখে নিজেকে দেখতে লাগলো। মা নিজেকে দেখে বিস্বাস করতে পারছে না। তাকে লম্বা চুলের চেয়েও ছোট ভবকাটা চুলে আরও সুন্দর দেখাবে। মা মনে মনে খুব খুঁশি। কিন্তু মুখ ফুঁটে বলতে পারছে না।
এবার মাকে কোলে তুলে নিজের ধোনটা মার গুদের মুখে ঠেকালো। মা দেখলাম বা হাত দিয়ে বস এর ধোনটা নিজের গুদে ঢুকিয়ে নিলো। এবার মার গুদে বাবার বসের ধোন ঢোকাতে বেশি কষ্ট করতে হলো না। অনেকক্ষণ ধরে চোদার ফলে মার গুদের গর্তটা বড় আর রসে ছফছফ হয়েই ছিল। বস ঠাপাতে লাগলো। মনে হচ্ছিল মার গুদটা বস যেন ড্রিল মেশিন চালিয়ে খোদাই করছে।
এরপর বস মাকে মাটিতে নামিয়ে শুইয়ে দিল। মা দু হাত দিয়ে নিজের যোনীর কোয়া দুটো ফাঁক করলো। বস মার গুদের মুখে নিজের আখাম্বা ধোনটা দিয়ে কতগুলো বাড়ি মারল। বাড়ির চোটে মা ঊঊঊঊঊঊ মমমমমমমম করে উঠলো। বস গুদের পাপরি দুটোর ফাঁকে নিজের ল্যাওড়ার মুন্ডিটা ঘষতেই দেখলাম মা গুদের পাপড়ি গুলো কেঁপে উঠলো। বস রাম ঠাপ দিয়ে মার গুদে পুরো ধোনটা ঢুকিয়ে দিল। মা ওরে বাবারে বলে চিৎকার করে উঠলো।
বস মাকে আঁকড়ে ধরে মার গুদে বীর্যপাত করে ক্ষান্ত হল। মাও নিজের গুদের গরম কামরস দিয়ে বসের ধোন গোসল করিয়ে দিল। তারপর মার উপরে শুয়ে হাপাতে লাগল। আসতে আসতে দুজনে ঘুমিয়ে গেল একে অপরকে জড়িয়ে। আমিও ওপরে এসে ঘুমিয়ে পড়লাম।
পরদিন সকাল দশটা বেজে গেল। আর বাবাও ফিরে এলো। বাবা এসে মা আর বসের রুমে গেল। গিয়ে দেখলো, তারা একে অপর কে জড়িয়ে ধরে ঘুমিয়ে আছে। বাবার ঘরে ঢুকার আওয়াজ পেয়ে মা ওঠে পড়লো। মার গাঁঢ অবধি ভবকাটা চুলে দেখে বাবা অবাক হয়ে গেল। তারপর মাকে জিজ্ঞেস করলো ব্যাপারটা কি হয়েছে? মা বাবাকে সব খুঁলে বললো। মা-বাবার কথার শব্দ পেয়ে বাবার বসও ওঠে পড়লো। তারপর খাঁট থেকে নিমে লুঙ্গি আর গেন্জি পড়ে বাবার দিকে একটা হাসি দিয়ে বললো- তোমার বউ খুব ভালো। সব দিক থেকে ও আমাকে খুঁশি করতে পেরেছে। যেমন ওর লম্বা হাঁটু অবধি চুল, তেমনি ওর বিশাল বড় তরমুজের মত দুধ, আর চউড়া পাছা।
আমাকে খুব মুগ্ধ করে দিয়েছে। আমি তোমার বউকে কাছে পেয়ে খুব খুঁশি হয়েছি। আর তোমারও প্রমেশন হয়ে গেছে। আজ থেকে সব কাজ তুমিই পাবে। এই বলে বাবার সামনে মাকে বস একটা চুমু দিয়ে মার গাঁঢ চুলের গন্ধ শুঁকে কাটা সেই লম্বা চুল গুলো বিটকেস করে বস বিদায় নিয়ে চলে গেল।
তারপর বাবা করুণ ভাবে মার দিকে তাঁকিয়ে মার সামনে একটু এগিয়ে এসে, মার গাঁঢ পর্যন্ত ভবকাটা চুলে হাত রেখে বললো- সরি, আমার কারণে তোমার এতদিনের লালিত সখের হাঁটু অবধি চুল গুলো হারাতে হয়েছে। তোমার ইজ্জত বিলিয়ে দিতে হয়েছে। আমাকে তুমি ক্ষমা করে দাও। বাবার এমন করুন আকুতি দেখে মাও কান্নার সাথে বাবাকে জড়িয়ে ধরে বললো- স্বামীর উন্নতির জন্য স্ত্রী পাশে না থাকলে কেমন করে হবে। এই বলে বাবা মাকে জড়িয়ে ধরে চুমু খেতে খেতে বললো, আই লাভ ইউ।
সমাপ্ত…❣️❣️❣️❣️❣️

Leave a Comment