বাড়িওয়ালার বড় মেয়ে ঈষিতাকে চোদা | BanglaChotikahini

এই গল্পটি একদিকে পারিবারিক সেক্স, অন্যদিকে হোমোসেক্সসহ অবিবাহিত একটি মেয়ের সঙ্গে লেখকের সেক্স করার ঘটনা বিবৃত হয়েছে। পড়–ন এবং মন্তব্য করুন।

দু’দিন পর আমার শালীর স্ত্রী মায়া তার চৌদ্দ বছরের মেয়ে ঢাকার মোহাম্মদপুরের বাসায় চলে যায়। এর কয়েকদিনের মাথায় আমার স্ত্রী শ্রুতি গ্রামের বাড়িতে বেড়াতে চলে গেলো। স্ত্রী বাসায় থাকায় মনির বাথরুমের ভিডিওটা মন দিয়ে দেখতে পারিনি। আজ বৃষ্টিমুখর সন্ধ্যায় এক কাপ কফি খেলাম। তারপর ভিডিওটা নিয়ে বসলাম। ভিডিওটা পেনড্রাইভে কপি করে ৩২ ইঞ্চি সনি এলইডি টিভিতে চালু করলাম। ভিডিওতে যা দেখলাম আমার পাঠকের শেয়ার করছি।

মনি বাথরুমে ঢুকে প্রথমেই ওড়নাটা নিচে ফেলে দিলো। এরপর কামিজটা খুলতে লাগলো। কিন্তু কামিজটা এতোটাই টাইপ যে, মাইদুটোকে ছাড়িয়ে খোলাটা কঠিন হয়ে পড়লো। তারপর টেনেটুনে কোনমতে কামিজ খুলে নিচে ফেলে দিয়ে নিজের দুধ নিজেই টিপতে লাগলো। বাথরুমের লুকিং গ্লাসে নিজেকে খুঁটিয়ে দেখতে লাগলো। বার বার দুধ দুইটা ধরে ডলছিলো। মুখ থেকে থুথু এনে দুধের ঁেবটায় ম্যাসেজ করছিলো। প্রায় পাঁচ মিনিট দুধ মর্দন করার পর স্যালোয়ারের ফিতা খুলে নিচে ফেলে দিলো। ওর মেদহীন পেট ও নাভি দেখলাম। ১৪ বছরের একটি কিশোরীকে পুরো উলঙ্গ দেখা এটাই আমার প্রথম। আমি দম বন্ধ করে ভিডিও দেখছিলাম।

এবার স্যালোয়ার ও কামিজ ফ্লোরে বিছিয়ে দিয়ে দেয়ালে পিঠ ঠেকিয়ে বসলো মনি। পায়ের কাছেই কমোড। এরপর মনি তার এক পা কমোডের উপর উঠিয়ে দিতেই ওর ভোদার ভিতর দেখতে পেলাম আমি। এখনও বাল ওঠেনি ওর। তবে ভোদাটি চিতোই পিঠার মতো ফোলা ফোলা। এরপর মনি ওর ভোদার উপরের ঠোঁক দুই আঙুল দিয়ে সরিয়ে দিতেই ভোদার মধ্যে নজর পড়লো আমার। দেখলাম ভোদার ভিতরটা হালকা লাল রঙ। আমি এতোদিন বিবাহিত মেয়েদের ভোদা দেখে এসেছি। আজ মনির ভোদা দেখে পার্থক্য বুঝতে পারলাম। অবিবাহিত মেয়েদের ভোদায় দ্বিতীয় ঠোঁট থাকে না মনে হলো। মনি এবার ভোদার মধ্যে আঙুল চালাতে লাগলো আর হিস হিস করে শব্দ করতে লাগলো। প্রায় ১০ মিনিট আগুল চালিয়ে নেতিয়ে পড়লো মনি। তারপর গোসল করে বেরিয়ে এলো।

মনির গোসলের দৃশ্য দেখার পর মাথা খারাপ হয়ে গেলো আমার। যে করেই হোক আজ রাতে কাউকে না কাউকে লাগাতেই হবে। কী করা যায় কিছুই ভেবে পেলাম না। শেষে মনে পড়লো বাড়িওয়ালার বাসার কাজের লোক তুলারের কথা। ছেলেটির বয়স ১৪/১৫। শুকনো। কিছুটা বোকা টাইপের। বোকাই বলা যায়। ওর গায়ের রঙ পরিষ্কার। হালকা মোচের দাগ পড়েছে। মাঝে মাঝে লুঙ্গির উপর থেকে লক্ষ্য করতাম বয়স হিসাবে ওর বাড়াটা বেশ বড়। এই বয়সে এতোবড় ধোন দেখে তুলারকে আমার সন্দেহ হয়। তাহলে ও কী কাউকে লাগায়? না লাগালে তো এতো কম বয়সে এতো বড় বাড়া হতে পারে না। তুলার সাত-আটক বছর বয়স থেকে ডাক্তারের বাসায় থাকে। গ্রামের বাড়িতেও কেউ না থাকায় কখনো সেখানে যায় না। তাহলে কাকে লাগায় ও? তাহলে কি বাড়িওয়ালার কোনো মেয়েকে চোদে তুলার? তা কী হয়? বিষয়টি আমাকে অনেক দিন থেকে ভাবিয়ে তুলছে। মনে মনে ভাবলাম বিষয়টি জানতে হবে। সে জন্য তুলারের সঙ্গে খাতির করা দরকার। আজ সে সুযোগ এসেছে। ভাবলাম বাড়িওয়াকে যদি বলি যে আমার একা ঘুমুতে ভয় করছে, তাহলে নিশ্চয়ই ওকে পাঠিয়ে দেবে। সিদ্ধান্ত নিলাম ওকে দিয়েই আজকে সেক্সের জ্বালা মেটাবো।

রাত তখন দশটা। আমার এক ফ্লোর নিচে অর্থাৎ তিনতলায় বাড়িওয়ালা থাকে। বাড়িওয়ালার বয়সও আমার মতো। কিন্তু তার বউয়ের বয়স তার চেয়ে দশ বছর কম। তার বড় মেয়ে ডাক্তারি প্রথম পর্বে পড়ে, নাম ইষিতা। ওর বয়স ২০। ছোটটি ক্লাস টেনে পড়ে, ওর নাম মৌমিতা। মৌমিতার বয়স ১৬। ডাক্তারের ছোট মেয়েটির প্রতি আমার লোভ আছে। সে কথা পরে হবে। আপাতত কাজের ছেলে তুলারের কথা বলা যাক।
বাড়িওয়ালার দরজায় নক করতেই ডাক্তার সাহেব এসে ড্রাইংরুমে বসতে দিলেন। এ কথা ও কথা বলার পর চায়ের অর্ডার দিলেন। আমার চা খাওয়াতে মন না থাকলেও ছোট মেয়ে মৌমিতা এসে যখন নমস্কার জানিয়ে বললো, কাকু কেমন আছেন, তখন কিছুটা সময় ওকে দেখার লোভ সামলাতে পারলাম না।

মৌমিতা মাই দুটি আপেলের মতো। ওর গায়ে কোনো ওড়না নেই। তাই দুধটুটো কামিজ ছিড়ে বেড়িয়ে আসতে চাইছে। খুব লোভ হলো ওর দুধের উপর। ওর বাবা ভিতরে চলে গেলে আমি ওকে দেখছিলাম পাগলের মতো। আমি মৌামিতাকে খুটিয়ে খুটিয়ে দেখছি সেটা মৌমিতারা দৃষ্টি এড়ালো না। আমার দিকে তাকিয়ে একটু সলজ্জ হাসি দিয়ে মৌমিতা ভিতরে চলে গিয়ে একটি ওড়না গায়ে দিয়ে আবার এলে মনে মনে ভাবলাম, যাক ধরা পড়ার এই বিষয়টি হয়তো কাজে লাগাতে পারবো কোন একদিন।
চা খাওয়ার পর ডাক্তার সাহেবকে বললাম, বৃষ্টির রাত। আপনার ভাবী বাসায় নেই। একা ঘুমুতে ভয় হচ্ছে। তাই যদি তুলারকে আমাদের বাসায় ঘুমুতে দিতেন তো ভালো হতো। ডাক্তার আমার কথায় রাজি হয়ে তুলারকে বললো খেয়েদেয়ে আমার বাসায় ঘুমুতে যাওয়ার জন্য।
তুলার আমার বাসায় খাবে বলে ওকে নিয়ে এলাম। ডাইনিং টেবিলে বসে তুলারকে ডেকে বললাম আয়, খাবি আয়। ও বললো যে সে এখনও ¯œান করেনি। সারাদিনের কাজ কর্ম করে রাতে ঘুমুাতে যাবার আগে ওর ¯œানের অভ্যাস। বললাম, ¯œান করে আয়। ও নিচে যেতে চাইলো ¯œানের জন্য। আমি বললাম, বাথরুমে টাওয়েল আছে ওটা পড়ে ¯œান করে আয়।
আমার কথা মতো তুলার মিনিট দশেকের মধ্যে ¯œান করে খাবার টেবিলে চলে এলো। ওকে খাসির মাংস দিয়ে পরোটা খেলো। মনে মনে বললাম, খেয়ে নাও বাছাধন, আজ রাতে কতকিছু খেতে হবে তোমাকে।
খাওয়া শেষ করে তুলার পাশের রুমে ঘুমুতে গেলো। রাত তখন মাত্র এগারোটা। বললাম, এতো সকালে ঘুমিয়ে পড়বি? তুলার বললো, ওর খুব ঘুম পাচ্ছে। ও ঘুমুতে গেলে আমি আবারও মনির বাথরুমের ভিডিওটা দেখে মাথা গরম করলাম।
পাশের রুমে তুলারের নাক ডাকার শব্দ পেয়ে আস্তে আস্তে উঠে গিয়ে ওর রুমে গেলাম। ঘর অন্ধকার। অন্ধকারে ওর পাশে গিয়ে শুয়ে পড়লাম। কীভাবে শুরু করবো, ভাবতে ভাবতে আমার সোনা টাইট হয়ে উঠলো। ধনের মাথায় কামরস বের হচ্ছে। আঙ্গুল দিয়ে সেটা চেপে খেলাম। আমি কখনও কামরস ফেলে দেই না। এটা আমার খুব প্রিয়। খুব দামি আমার কাছে।
ছোটবেলার কথা মনে পড়লো। তখন আমার বয়স নয়-দশ। আমার এক ফুফাতো ভাই দুই বছরের বড় আমার সঙ্গে সেক্স করতো। আমাকে উপুড় করে শুইয়ে ধোনে থুথু দিয়ে আমার রানে ফচ ফচ করে জ্বালা মিটাতো। কিন্তু আমি কখনো সে সুযোগ পাইনি লজ্জায়। আজ তুলারকে দিয়ে সেই কাজটা করার জন্য মন স্থির করলাম।
এবার তুলারের পাশে শুয়ে পড়লাম। ও তখন চিৎ হয়ে শুয়ে ঘুমাচ্ছে। আমি আস্তে করে লুঙ্গির ওপর দিয়ে ওর সোনায় হাত দিলাম। নেতানো সোনা হলেও লম্বায় তিন ইঞ্চির মতো। মনে মনে ভাবলাম এটা বড় হলে সাত ইঞ্চির মতো হবে এবং মোটা তিন ইঞ্চির কম কম হবে না। এতো কম বয়সে ওর এই ধোন হতে পারে না। আমি নিশ্চিত হলাম তুলার নিশ্চয় কোন না কোনো মেয়ে মানুষের সঙ্গে সেক্স করে রীতিমতো। কার সঙ্গে সে সেক্স করে আমাকে জানতেই হবে। তবে আমার সন্দেহ হলো ডাক্তারের বড় মেয়ে ইষিতার উপর পড়লো।
তুলার লুঙ্গিটা খুলে আস্তে পা থেকে বের করে ছুড়ে মাটিতে ফেলে দিলাম। এবার সোনা নাড়তে নাড়তেই আস্তে সেটি জীবন্ত হতে লাগলো। অথচ তুলার তখনও ঘুমে। এই জিনিসটি এমন যে, ঘুমের মধ্যে সাড়া দেয়। তাপসের ধোন শক্ত হয়ে কাঁপতে লাগলো। এবার আমি ওর গেঞ্জিটা গলা পর্যন্ত উঠিয়ে বুকে হাত দিলাম। হায় হায় একি, ওর দুটি দুধ তো ১২/১৩ বছরের মেয়েদের মতো- সুপারি সাইজের চেয়েও বড়! আমি লোভ সামলাতে পারলাম না। মুখ দিয়ে চুষতে থাকলাম। তুলার এবার গোঙানি দিয়ে ডান কাতে ফিরলো। আমি ওর বাঁদিকে। এবার ওর পাছার ওপর আমার বা পা উঠিয়ে দিয়ে বাম হাত দিয়ে টেনে চিৎ করে শোয়ালাম তুলারকে এবং এক হাতে ওর সোনা ধরে মুখ দিয়ে একটি দুধ মুখে পুড়ে নিয়ে চুষতে লাগলাম। তুলার হঠাৎ কে-কে বলে জেগে উঠলো। আমি ওর মুখ চেপে ধরে বললাম, আমি। ভয় নেই।
তুলার আমাকে ছাড়াতে চাইলো, পারলো না। ও যা কল্পনাও করতে পারেনি সে ধরনের একটি ঘটনায় হতচকিয়ে গিয়ে ফ্যাল ফ্যাল করে আমাকে দেখতে লাগলো। আমি বলালাম, কী ভালো লাগছে?
তুলার কোন উত্তর দিলো না।
আমি উত্তরের অপেক্ষা না করে এবার ওর সোনা মুখে নিলাম। কিছুক্ষণ চোষার পর ওকে টেনে খাট থেকে নামালাম। বললাম, চল টিভি দেখবি।
ও অমত করলো না। ঘটনার বিহ্বলতায় তুলার এখন আমার হাতের পুতুল। এই অবস্থায় ওকে যা বলবো তাই করবে তুলার। ওকে নিয়ে বেডরুমে চলে গিয়ে টিভি অন করে খাটের ওপর বসতে দিলাম ওকে।
আামি টিভি অন করে ভারতীয় হিন্দি গানের একটি চ্যানেল চালু করলাম। তুলার মন দিয়ে তা দেখতে লাগলো। প্রায় আধা ঘন্টা পর ওর দিকে তাকিয়ে দেখলাম নেশায় ওর চোখ দুটি ঢুলু ঢুলু করেছে। এই মুহূর্তে যা করার করতে হবে। এবং সে সময়ে ওর ভিতরের কথাগুলো বের করতে হবে।
হ্যারে তুলার, নাচ ভালো লাগছে?
হু। সংক্ষিপ্ত উত্তর।
আরো ভালো জিনিস দেখবি?
আমার দিকে তাকিয়ে হাসলো। বললো, আরো ভালো জিনিস?
দেখবি?
দেখুম।
আমি ওঠে একটি এক্স ডিডিও চালিয়ে দিয়ে ওর জড়িয়ে ধরে সোনায় হাত দিলাম। সোনা এরই মধ্যে কামরসে মাখামাখি।
এক্স ভিডিও চলছে। একটি টিনএজ মেয়ে ছেলেটির সোনা চুষছে।
কিরে ভালোলাগছে?
খুউব।
আচ্ছা। আমরা তাহলে ওরকম করতে পারি না?
মাথা নাড়িয়ে সায় দিলো তুলার।
বললাম, তাহলে আয়। আমি লূঙ্গি ও গেঞ্জি খুলে উলঙ্গ হয়ে ওকেও উলঙ্গ করলাম। এরপর আমার সোনা ওর হাতে ধরিয়ে দিতে সোনা ধরে খেচতে লাগলো তুলার। ওর সব রাগ যেন আমার সোনার ওপর। আমি বললাম, আরে পাগল মুখে দে। চোষ। ও তাই করলে। আমার সোনা পুরোটাই মুখে নিয়ে কিছুক্ষণ চোষার পর বললো, আমারটা?
বুঝলাম বোকা হতে পারে, তবে এ সব ব্যাপারে সেয়ানা। এবার ওকে চিৎ করে শুইয়ে দিয়ে ৬৯ পজিশেন শুয়ে ওর সোনা আমার মুখে আমার সোনা ও মুখে নিয়ে চুষতে লাগলো। ওদিকে পর্ণ ছবি থেকে শীৎকারে শব্দ ভেসে আসছে।
বেশ কিছুক্ষণ চোষার পর বললাম, এবার থাম। আয় মুখেমুখি শুয়ে দুধ চুষি। কীরে দুধ চুষলে ভালো লাগবে?
তুলার বললো, লাগবে তো। প্রায়ই তো আমার দুধ চোষে। খুব মজা পাই। আপনিও চুষবেন।
কে তোর দুধ চোষে?
কাউরে কইবেন নাতো?
আরে বোকা! এ কথা কি বলা যায়? কে দুধ চোষে তোর?
আপা।
কোন আপা?
ঈষিতা আপা।
ডাক্তারের বড় মেয়ে?
তুলার বললো, হু। রাতের বেলায় আমারেক হের রুমে ডাইক্যা নেয় আর ওইসব করে।
আচ্ছা। এখন আয় দুধ চুষি। তারপর সেক্স করবো।
বললাম ইষিতা তোকে চুদতে দিলো? কী করে কী হলো বলতো।
কইবেন না কিন্তু…
না বলবো না।
তুলার বলতে শুরু করলো। একদিন রাইতে আমার ঘুম ভাইঙ্গা গেলো ম্যাডামের কান্না শুনে। দেখলাম ঘরের সবাই ঘুমে, সব লাইট বন্ধ। কিন্তু ম্যাডাম আর স্যারের রুমে লাইট জ্বলছে। দরজা একটু খোলা। পর্দার ফাক থেকে আলো দেখা গেলে। আমি ভাবলাম স্যারে মনে হয় ম্যাডামরে মারছে। কিন্তু অনেক্ষণ একই রকম কান্না আর ঝগড়া শুনে আস্তে আস্তে স্যারের দরজার সামনে গিয়ে পর্দা একটু ফাঁক করে ভিতরে দেখে অবাক হইলাম। দেখলাম স্যার আর ম্যাডাম ল্যাংটা। স্যারে ম্যাডামের বুকের উপর উঠে জোরে চুদছে আর ম্যাডামে কানতাছে। আমার খুব মায়া হইলো ম্যাডামের জন্য ।
আরে বোকা ওটাকে কান্না বলে না, ওই কান্নার নাম শীৎকার। সেক্স করার সময় মেয়েরা অমন করে কাঁদে। আরাম পেয়ে কাঁদে।
তয় স্যারে যে ম্যাডামকে বকাবকি করছিলো?
কি বকাবকি?
স্যারে কইছিলো তোরে আজ চুইদ্যা মাইরা ফালামু।
হঠাৎ আমার পিঠে কে যেন হাত দিলে ভয় পাইয়া কাঁপতে লাগলাম। দেখলাম বড় আপা আমার পাশে দাঁড়াইয়া স্যার ও ম্যাডামের চোদাচুদি দেখছে। আমাকে চোখের ইশারায় চুপ থাকতে কইলে কিছুটা স্বস্থি পাইলাম যে আপায় তো দেখছে, তাইলে আমারে আর কিছু কইবে না।
বললাম, তারপর কী হলো?
ম্যাডাম কইলো, তাই করো। কিন্তু এখন একটু শান্তি দাও। আর পারছি না। তোমার পায়ে পড়ি। তুমি তো মদ খাইয়া আজ আমারে ধরছো দুই এক ঘন্টায় ছাড়বা না। প্লিজ ছেড়ে দাও।
স্যার কইলো ছাড়তে পারি একটা শর্তে।
ম্যাডাম কইলো কী শর্ত?
স্যার কইলো তোর বড় মেয়ে ইষিতাকে চুদতে দিলে।
কী কও তুমি! ঈষিতা তো তোমারও মেয়ে। তুমি ওর বাপ।
স্যার কইলো রাইতের অন্ধকারে মাইয়া মানুষ মেয়ে হয় না, মা হয় না। সব খানকি। মাইয়া মানুষ যখন হয়েছে চোদা তো খাইবেই, আমি চোদলে দোষ কি? তোরে বইল্যা রাখলাম তোর বড় মাইয়ারে না চুইদ্যা ওর বিয়া দিমু না। অন্য লোকে খাওয়ার আগে আমাকে খাইতে হবে।
তোমার পায়ে পড়ি। তুমি আমারে যা ইচ্ছে তাই করো, কিন্তু ইষিতাকে কিছু কইয়ো না।
স্যার এবার ম্যাডামকে উপুড় করে পিছন থেকে যেই না ঠাপ দিছে অমনি ম্যাডামে জোরে চিৎকার দিয়া উঠলো। এ সময় ইষিতা আপু আমাকে হাত ধইরা হের রুমের দিকে লইয়া গেলো।
তুলারের কথা শুনে আমার দম বন্ধ হওয়ার অবস্থা। বললাম, তারপর কি, তোরে রুমে নিয়া কী করলো ঈষিতা?
রুমে নিয়াই লুঙ্গি টাইন্যা খুলে ফেলে ধোনে মুখ লাগায়া জোরে জোর চুষতে লাগলো। চুষতে চুষতেই আমার মাল আউট হইয়া গেলে আপু অবাক হইয়া দেখলো, তারপর কইলো এতো সকালে আউট হইয়া গেলো? আবার নিজেই কইলো এতোক্ষণ চোদাচুদি দেখে তুই খুব এক্সাইটেড হইয়া গেছিলি। যাক ভয় পাস না। আবার করতে পারবি, তবে একটু সময় নিতে হবে। আয় তোরে তৈরি করে নিই বলে নিজের সব কাপড় খুলে ফেলে আমারে নিয়া বিছানায় চিৎ করে শোয়াইলো। তারপর আমার সোনা মুখে দিয়া চুষতে লাগলে। তারপর হের ব্যাগ থেকে একটি স্পে আমার সোনায় স্প্রে করতেই আমার সোনা আগের চাইতে আরও মোটা আর শক্ত হইলো। এবার আপা আমারে হের গুদ চোষাইলো। দুধ চোষাইলো। তারপর আমাকে চিৎ কইর‌্যা শোয়াইয়া আমার ধোনের উপরে বসে ফচ করে ঢুকাইয়া দিলো। স্যার কী আর কমু। চুদতে যে এতো মজা কে জানতো। আমি ভুইল্যা গেলাম হে আমার মনিবের মাইয়া। মনে হইলো হে আমার বউ।
আপু কইলো এই শুয়ারের বাচ্চা জোরে চালা। আমি জোরে জোরে করছি আর আপা হিস হিস শব্দ করছে আর বলছে তুলা আমারে মাইর‌্যা ফেলা। চোদ জোরে চোদ। প্রায় পনের মিনিট চোদার পর আমাগো মাল আউট হইলো। সকাল পর্যন্ত আমরা চারবার চুদছি।
হ্যারে তুলার ইষিতা কি আমার লগে চুদবে?
চুদবে না কেন?
ঠিক আছে।
ঈষিতাকে চুদতে পারবো ভেবে তুলারের সঙ্গে আর জমলো না। ওর পাছায় সেক্স করার পর ঘুমিয়ে পড়লাম। সকালে ঘুম থেকে উঠে রাতের জন্য অপেক্ষা করতে লাগলাম।
পরদিন সকালে কলিংবেল শুনে ঘুম ভেঙে গেলে দরজা খুলে বাড়িওয়ালাকে দেখতে পেলাম। তিনি ভিতরে না ঢুকেই বললেন, ভাই আপনার ভাবীকে নিয়ে গাজীপুর যেতে হচ্ছে। সেখানে আমার শ্বাশুড়ি খুব অসুস্থ। বাসায় ওরা দুই বোন ও তুলার থাকলো। আপনি একটু ওদের দিকে খেয়াল রাখবেন। এই বলে যেতে যেতে এক সিঁড়ি পেড়িয়ে আবার ফিরে এসে বললেন, যদি কিছু মনে না করেন তাহলে রাতে আমাদের বাসায় গেস্ট রুমে থাকতে পারেন। ওরা তাহলে সাহস পাবে। আর কানে কানে বললেন, ফ্রিজে বোতল আছে। ইচ্ছে হলে খেতে পারেন। আমি জানি ভ্যাট ৬৯ আপনার পছন্দ।
আমি বললাম, ওসবে কী দরকার। আপনি নিশ্চিন্তে যেতে পারেন। মনে মনে বললাম, মশাই শিয়ালের কাছে মুরগী রেখে গেলেন। ঈশ্বর আপনার মঙ্গল করুন।
এর একটু পরেই তুলার দৌড়ে উপরে এসে বললো, স্যার আজ রাইতে আপনি আমাদের বাসায় থাকবেন, স্যারে কইয়া গেলো।
ওর পিঠে আদরের কিল বসিয়ে বললাম, ঠিক আছে।
বিকেল গড়িয়ে সন্ধ্যা হলো। এরপর রাত দশটা বাজতেই বাড়িওয়ালার দরজায় গিয়ে কলিংবেল টিপলাম। ঈষিতা দরজা খুলে দিয়ে বললো, ও আঙ্কেল! বাবায় কিছু বলেছে আপনাকে?
বলেছে। কিন্তু
কিন্তু কী আঙ্কেল?
তোমরা একা থাকতে পারবে না? আমার বাসায় খালি রেখে কি তোমাদের এখানে থাকা ঠিক হবে?
ঈষিতা খুব আপত্তি করলো, বললো বাবা বলেছে তো!
কিন্তু আমি বলছিলাম…
আপনার কোন আপত্তি শুনছি না। আজ রাতে আপনাকে আমাদের বাসায় থাকতেই হবে।
এরপর সোফায় বসলাম। কয়েক মিনিট বসার পর ঈষিতা বললো, খুব গরম পড়েছে, ছাদে যাবেন আঙ্কেল?
হঠাৎ ছাদে কেন? একা একা কি কিছু বলতে চায় মেয়েটি? তুলার ও মৌমিতা ঘরে থাকায় কি ওর কিছু বলতে অসুবিধা হচ্ছে? বললাম, চলো। আমরা ছাদে যাওয়ার সময় মৌমিতা এসে বললো, আপু খুব ঘুম পেয়েছে। তুমি ছাদে যাচ্ছো, কখন আসবে তুমি? খুব খিদেও পেয়েছে।
ঈষিতা বললো, তোর তো আবার সকাল সকাল না ঘুমালে চলে না। আর যে কুম্ভকর্ণের ঘুম, সারা রাতে বাঘে টেনে নিলেও খরব থাকে না। আচ্ছা তুলারকে বলছি তোকে খাবার দেবে। খেয়ে ঘুমিয়ে পড়। আমি দরজা টেনে রেখে যাচ্ছি। ভিতর থেকে ছিটকিনি দেয়ার দরকার নেই।
এরপর ঈষিতা নিয়ে ছাদে গেলাম এবং সেখানে প্রায় ঘন্টাখানেক কাটালাম। এর মধ্যে এটাসেটা গল্প করেছি, কিন্তু কাজের কাজ কিছুই হয়নি। রাত এগারোটার দিকে ঈষিতাকে নিয়ে ওদের বাসায় ফিরে এসে দেখলাম মৌমিতা ঘুমিয়ে পড়েছে। তুলার টিভি দেখছে।
ঈষিতা ঘরে ঢুকে বললো, আঙ্কেলকে গেস্ট রুমে নিয়ে যায়। তার বিছানা ঠিক করে দিয়ে খেয়েদেয়ে ঘুমিয়ে পড়। কয়েক দিন পর আমার পরীক্ষা, অনেক রাত পর্যন্ত পড়তে হবে। কোন ডিসটার্ব করবি না কিন্তু…
তুলার আমকে নিয়ে ওর রুমে নিয়ে গেলে বললাম, কীরে তুলার কিছুই তো বুঝলাম না।
তুলার হেসে বললো, আপনি বোকা স্যার। ওই যে কইলো ডিসটার্ব করবি নাÑ দেখেন না কী হয়। তুলার হাসতে হাসতে বেড়িয়ে গেলো।
বিছানায় শুয়ে ছটফট করছি। কিছুতেই ঘুম আসছে না। মৌমিতা, তুলার ঘুমিয়ে পড়েছে বুঝলাম। কিন্ত ঈষিতা কি ঘুমিয়েছে বুঝতে পারলাম না। শুয়ে শুয়ে কী করা ভাবছি যখন দেখলাম অন্ধকারে একটি ছায়ামূর্তিকে ঘরে ঢুকতে দেখলাম। খুব সহজেই আন্দাজ করতে পারলাম যে ঈষিতা এসেছে। ওকে আসতে দেখে আমি চিৎ হয়ে শুয়ে ঘুমের ভাণ করে পড়ে রইলাম। অন্ধকারে চোখ দুটি আধবোজা রেখে কী হচ্ছে দেখার জন্য অধির আগ্রহে অপেক্ষা করতে লাগলাম।
ছায়ামূর্তিটি ঘরে ঢুকেই দরজার ছিটকিনি বন্ধ করে দিলো। এরপর আস্তে আস্তে আমার বিছানায় কাছে এসে খাটের ওপর বসলো। কয়েক সেকেন্ড কী যেন ভাবলো তারপর আমার চোখের উপর হাত দিয়ে পরীক্ষা করলো আমি ঘুমিয়েছি কিনা। আমার চোখ বোজা দেখে ও নিশ্চিত হলো যে আমি ঘুমিয়ে আছি। এরপর ঈষিতা আমার বুকে হাত দিয়ে বুকের পশমগুলোর ওপর আস্তে আস্তে হাত বুলিয়ে দুধের বোঁটায় হাত দিলো। এতেই আমি গরম হতে শুরু করলাম। এরপর ঈষিতা আমার লুঙ্গির উপর থেকে হাত দিয়ে ধোন স্পর্শ করলো। আমার বাড়া ওর হাতের স্পর্শে জেগে উঠলো। আমি আর দেরি না করে ওকে জড়িয়ে ধরলাম। এরপর দ্রুত ওর শরীরের সবগুলো কাপড় খুলে ফেলতেই বলতো, অতো ব্যস্ত হচ্ছেন কেন আঙ্কেল? সারারাত তো পড়ে আছে। একটু ছাড়–ন লাইটটা অন করে আসি।
না থাক। অন্ধকারই ভালো।
ঈষিতা বললো, না, আপনারটা না দেখলে মন ভরবে না আমার। আগে দেখি, তারপর আর কিছু।
ঈষিতা গিয়ে লাইট জ্বালালে। আহ কি সুন্দর। কি চমৎকার ওর দেহের প্রতিটি ভাজ। এরপর ঈষিতা এসে আমার সোনা ধরে মুখে পুড়ে নিলো। বললো, আঙ্কেল তোমার ধোনটা খুব সুন্দর। বেশি লম্বা না, কিন্তু মোটা। সামনের খাঁজ খুব সুন্দর। বললো, কতক্ষণ করতে পারবা?
বললাম, দশ মিনিট।
মাত্র দশ?
তাহলে?
একঘন্টা, দুই ঘন্টা বা তার চেয়েও বেশি।
পুরুষরা অতোটা সময় পারে বুঝি?
তুমি কিছু জানো না। বাবা মায়ের ওপর যখন ওঠে সারারাত ধরে চোদে।
তুমি দেখেছো?
রোজই তো দেখি। জানো, বাবা যখন মায়েরে চোদে তখন মার চিৎকারে আমাদের ঘুম ভেঙ্গে যায়। তখন মা বাবার হাত-পা ধরে ছেড়ে দেয়ার জন্য। বাবা তখন কি বলে জানো?
আমি তো তুলারের কাছে সেসব আগেই শুনেছি। তবুও বললাম, কী বলে?
বলে খানকি মাগি তোরে ছাড়তে পারি, তবে শর্ত আছে। মা কয় কী শর্ত? বাবা কী কয় জানো আঙ্কেল?
কী কয়?
বাবা আমাকে চুদতে চায়। মৌমিতা তো ছোট , না হলে ওকেও চুদতে চাইতো। বাবা যখন রুমে বইয়া মাল খায় তখন তার সামনে গেলে খালি আমার দুধের দিকে তাকিয়ে থাকে। কোন লজ্জা থাকে না মাল খাইলে। মায় রাজি হয় না । আচ্ছা আঙ্কেল বাবা কি মেয়েকে চুদতে পারে?
পারবে না কেন?
আমারও বাবার চোদা খাইতে ইচ্ছে করে। বাবা যদি দুই ঘন্টা ধরে আমাকে চুদবো তাহলে মায়ের মতো কাঁদতাম না।
তাই বুঝি?
তুমি পারবা বাবার মতো?
কিন্তু মাল খেতে হবে তো।
খাবা? আছে ফ্রিজে। নিয়ে আসি। আমার কথা না শুনেই ঈষিতা ফ্রিজ থেকে ভদকার একটি বোতল নিয়ে এলো। ঈষিতাকে দুই পেগ খাওয়ালাম, ততক্ষণে আমার চার পেগ শেষ। পনের মিনিটের মধ্যে দেখলাম আমার ধোন ফুলে দ্বিগুণ হয়েছে। ঈষিতার চোখ দুটি লাল। আমাকে ধরে টেনে বুকের উপর নিয়ৈ গিয়ে বললো, এই খানকির পুত লাগা। বাবার মতো লাগাবি, নাহলে লাত্থি মেরে ফেলে দেবো।
ঈষিতার গালিগালাজ শুনে স্ত্রীর কথা মনে পড়লো। আমার স্ত্রীও সেক্স করার সময় গালিগালাজ করে আর ভিতরের সব কথা গরগর করে বলে দেয়। এই মুহূর্তে তুলারের কথা জেনে নেয়া যাক। জিজ্ঞেস করলাম, এই মাগী তুলার তোকে চোদে?
চোদে। কিন্তু বাবার মতো পারে না। দশ মিনিটে আউট হইয়া যায়। এই শুয়ারের বাচ্চা ঢুকা।
আমি আর দেরি করলাম না ঈষিতার গুদে আমার সাত ইঞ্চি বাড়া ফচ করে ঢুকিয়ে দিতেই ককিয়ে উঠলো ও-মেরে ফেলা আমাকে। চোদ শুয়ারের বাচ্চা। আমিও আমার সাত ইঞ্চি বাড়া দিয়ে চুদে চলেছি ওকে। ঈষিতা বললো, তুই আমার বাপ। জোরে চোদো বাজান, আরও একটু জোরে। আহ ভিতরে দাও। দুধ দুইটা চোখ চোতমারিনীর পুত। আহ আহ-…. । এবার জোরে চিৎকার করে উঠলের ঈষিতা। আমি ওর মুখ চেপে ধরলাম। আমার মাল পাস হবার সময় হলে ভোদা থেকে ধোন বের করে ঈষিতার বুকে মাল ডেলে দিলাম। ইষিতা সবটুকু মাল চেপেটুটে খেয়ে বললো, দারুণ। বাবার সঙ্গে লাগিয়ে তোকে বলবো, কারটা ভালো লেগেছে। তুই ফাস্ট হতে পারলে তোর জন্য পুরস্কার আছে।
আমি বললাম, এই খানকি আয় আমার বাড়া চোষ, এইবার চোদা খাইলে বাপের নাম ভুলে যাবি। ঈষিতা আর দেরি করলো না, আমার বাড়া মুখ দিয়ে চুষতে শুরু করলো।

This content appeared first on new sex story .com

শেষ

This story বাড়িওয়ালার বড় মেয়ে ঈষিতাকে চোদা appeared first on newsexstoryBangla choti golpo

More from Bengali Sex Stories

  • Sex with friend’s wife Bengali porokiya sex story
  • আর্মির বউ (Part-2)
  • কোচিং ক্লাস
  • শেফালির যৌবনকথা – অধ্যায়-৬ – পর্ব-২
  • শেষ পর্যন্ত দুধ টিপেয় ছাড়লাম

Leave a Comment