বাড়ায় একটা গুদ গাঁথা, মুখে আরেকটা – পর্ব সাত

Bangla Choti Stories Golpo NewChoti

লাফ দিয়ে নেমে সোমার মাথার কাছে গিয়ে গালে সপাটে একটা থাপ্পড় মারলাম।
-মুত আঙুরের রসের মতো?
সোমার মাথাটা উল্টো দিকে ঘুরে গেল।
-আহহহহ
এবার অন্য গালে থাপ্পড়।
-আরও!
ঠাস
-আরও!
ঠাস
-মার!
একটার পর একটা চড় খেতে খেতে সোমা কেমন যেন একটু নেতিয়ে পড়ছে। মুত খেল এইমাত্র। কিন্ত তাও ঠোঁট-জিভ শুকিয়ে গেছে।
-কী রে তেষ্টা পেয়েছে না নকশা মারাচ্ছিস?
সোমার গলা থেকে হালকা গোঙানির আওয়াজ বেরোল। আমি তাকাতেই সুমি গ্লাস থেকে আস্তে আস্তে জল ঢালা শুরু করল সোমার মুখে। একটু একটু করে পুরো জলটাই খেয়ে নিয়ে সোমা দিদির দিকে তাকাল। আরও এক গ্লাস জল খেয়ে চাঙ্গা হল।
-খুব তেষ্টা পেয়েছিল গো!
-আর একটু খাবে?
ঘাড় নাড়ে সোমা।
-দাও।
সুমি বরফের টুকরো ঢুকিয়ে সোমার মুখটা স্টিকে টেপ দিয়ে আটকে দিল। অত বড় বরফের টুকরো সামলাতে না পেরে ছটফট করছে সোমা। বোনের পিঠ আর পাছার নীচে কয়েক টুকরো বরফ দিয়ে দিল সুমি। সোমার নড়াচড়া আরও বাড়ল।
-কী হচ্ছেটা কি? রক্ত পড়ছে দেখছিস না? ওষুধ দে জলদি।
সুমি মদের বোতল খুলে এক ঢোক খেল। বাকিটা উল্টে দিল সোমার মুখ, মাই আর গুদের ওপর। জ্বালা বাড়ল। সোমার ছটফটানিও বাড়ল। আমাদের হাসিও বাড়ল।
-এই ওষুধে তো হল না। অন্য কিছু আছে?
সুমি মুঠো মুঠো ভেজা নুন নিয়ে বোনের মাই-পেট-গুদে দলা দলা করে লাগিয়ে দিল। সোমা তুমুল দাপাচ্ছে, গোঙাচ্ছে। কিন্তু কিস্যু করার নেই ওর। https://banglachotigolpo.net/category/kolkata-bangla-family-sex-story/
-বেচারা কষ্ট পাচ্ছে। ধুয়ে দে।
সোমার মাই-পেট-গুদের ওপর বেশ কয়েকটা বরফের টুকরো স্টিকি টেপ দিয়ে লাগিয়ে দিল সুমি। ছটফটানি না কমলেও সোমার গোঙানি আস্তে আস্তে কমে গেল। বোনের দু’ পায়ের নীচে বরফ ডলছে সুমি। সোমা যেন দড়ি-টড়ি সব ছিঁড়ে ফেলবে!
ইশারা করতেই সুমি লাগিয়ে রাখা সব বরফ খুলে সোমার ন্যাংটো শরীরটা জল দিয়ে ভাল করে ধুইয়ে দিল।
-আমার মাই নাই। গুদ নাই। ওই মাগিটা সব বরফ লাগিয়ে গলিয়ে দিল। কোনও সাড় নেই গো। বগল, পেট কোথাও সাড় নেই।
সোমার ডান মাইটা দু’ হাতে চেপে ধরে টেপা-ডলা-রগড়ানো-মোচড়ানো শুরু করলাম।
-আহহহ। আমার একটা মাই ফিরে এসেছে। মরদটা কী টিপছে রে! পাকা মাল তুই!
আমার বাঁ হাতের আঙুল সোমার ডান দিকের বোঁটায় সুড়সুড়ি দিচ্ছে আর ডান হাত বাঁ দিকের মাই খাবলে খাবলে টিপছে।
-আমার দুটো মাই। ব্যথা করে দে। খুব ব্যথা করে দে। কামড়ে কামড়ে বোঁটা থেকে রক্ত বের করে দে।
মাই দুটোর ওপর আঁচড়ের দাগ থেকে আবার রক্ত বেরোচ্ছে। আমার হাতে লেগে লেগে পুরো মাইয়ে লেপ্টে যাচ্ছে। দু’ হাত দিয়ে ডান দিকের মাইটা নিয়ে লেচি বেলা শুরু করলাম। দু’ হাতে মাই চেপে বোঁটা চেটে-চুষে-কামড়ে যাচ্ছি মনের সুখে। সোমা চেঁচাচ্ছে প্রবল। কী বলছে কানেই ঢুকছে না আমার। মাই দুটো থেকে ভরপুর মস্তি লুটছি। হাত দুটো মাইয়ের ওপর রেখে পুরো শরীরের ভারটা ছেড়ে দিলাম। সোমার দম যেন আটকে আসছে।
যখন ছাড়লাম ততক্ষণে মাই দুটো লাল হয়ে গেছে, আঁচড় থেকে বেরোন রক্তে, আমার টেপায়, আমার এলোপাথাড়ি কামড়ে। খেয়ে-চেটে-কামড়ে রক্তাক্ত বোঁটা দুটোয় স্টিলের ক্লিপ লাগিয়ে দিলাম। তারপর পড়লাম সোমার গুদ নিয়ে। চেটে-চুষে-কামড়ে কামড়ে খেললাম। খাসা গুদ। দু’ পাশটা বেশ নরম। গুদের গর্তটাও চমৎকার। দুটো আঙুল গুদের গর্তে ঢুকিয়ে ঘুরিয়ে গেলাম খানিকক্ষণ। সোমা চিল চিৎকার করছে। সুমি হাসছে আর চেঁচাচ্ছে।
-শেষ করে দে খানকিটাকে। চিবিয়ে-চুষে খা।
দু’ দিকে টেনে বাঁধা পা দুটো ওপর-নীচ করছে সোমা।
গুদ ছেড়ে ওর মাথার দিকে গেলাম। বাড়া মুখের সামনে ধরতেই ভেতরে নিয়ে চোষা শুরু করল সোমা। তিনটে কাপড়ের ব্যাগে বরফ ভরে ওর দুটো মাই আর গুদ তাক করে ঝুলিয়ে দিল সুমি। গুদ খেতে পাগল সোমা টের পেল বলে মনে হল না। ও আমার বাড়া চুষছে। টপটপ করে বরফগলা জল পড়ছে ওর মাই দুটো আর গুদের ওপর। মাই বেয়ে জল গড়াচ্ছে। গুদ ছুঁয়ে জল নামছে নীচে। বাড়াটা সোমার মুখে ঠেসে ধরলাম। গোঁ গোঁ আওয়াজ করছে। দু’ চোখ দিয়ে জল গড়াচ্ছে।
-চোষ দেখি মাগি চোষ। দেখি কেমন পারিস।
হাততালি দিতে দিতে লাফাচ্ছে সুমি। ওর ভরাট মাই দুটো তিড়িংবিড়িং করে নাচছে।
-মাল না ফেলা পর্যন্ত চুষে যা।
বাড়াটা সোমার গলার কাছ থেকে সরিয়ে এনেছি। ঠোঁট-জিভ দিয়ে মনের সুখে বাড়া চুষছে। ওর মাই-গুদ যে আবার অবশ হয়ে যাচ্ছে, টেরই পাচ্ছে না।
-মমমমমমমমমমম
চুষতে চুষতে সোমা এক সময় মাল বের করে দিল। আমার ঢালা পুরো মালটা মুখে নিয়ে আস্তে আস্তে গিলে খেল। অত অত্যাচারের পরেও চোখে-মুখে তৃপ্তি।
-খা। আরও খা। খেয়ে খেয়ে বাড়াটা আবার খাড়া করে দে মাগি।
সোমা তাই করল।

Leave a Comment