বাংলা মা চটি – মায়ের সাথে বিবাহ বার্ষিকী – 1 | Bangla choti kahini

বাংলা মা চটি. এই গল্পটি ৩ বছর আগে ঘটেছিল যখন আমার বয়স ২০ বছর ছিল এবং আমার মায়ের বয়স ছিল ৪১ বছর। আমাদের খুব ছোট পরিবার। আমি রাহুল, আমার মা সুতপা এবং বাবা রঘুবর্ধন। আমার বাবা ৫৩ বছর বয়স যখন এই ঘটনাটি ঘটেছিল। আমার বাবা খনির শিল্পে তত্ত্বাবধায়ক হিসাবে কাজ করছিলেন। তিনি রাত্রে দেরিতে আসতেন। তিনি সাধারণত নাইট শিফটে কাজ করেন। শৈশবকাল থেকেই আমি বাবা কে খুব বেশি পছন্দ করি না। আমি যখনই স্কুলে পড়তাম তখন সে বাড়িতে থাকত এবং আমি যখন বাড়িতে থাকতাম তখন তিনি খনি তে থাকতেন। এটি আজও অব্যাহত রয়েছে।

আমার মা সুতপা একজন সুন্দরী আর যৌবন ভরা মহিলা। মা সাধারণত দিনের বেলায় শাড়ী পড়ে আর রাতের বেলায় নাইটি পড়ে। মায়ের শরীরের মাপ দুর্দান্ত। মায়ের মাই দুটো মাঝারি মাপের মাখনের মতো মসৃণ এবং দুধের মতো সাদা। মায়ের শরীরের মাপ ৩৬ ৩৪ এবং ৩৮। আমার মা একজন সাধারণ গৃহিণী। মা যখন বাবাকে বিয়ে করেছিল তখন আমাদের পরিবারের অবস্থা খুব খারাপ ছিল। মা সংসারের খরচ বাঁচিয়ে আমাকে মানুষ করেছিল সঙ্গে এই বাড়িটা বানানোর ব্যাপারে মায়ের অনেক ভূমিকা ছিল।

বাংলা মা চটি

আমি আমার বাণিজ্য বিভাগের শেষ বর্ষে ছিলাম এবং ইতিমধ্যে ভালো প্যাকেজের সাথে একটি নামী সংস্থার ক্যাম্পাস নির্বাচনে চাকরি পেয়েছিলাম। আমার জীবন খুব আনন্দের সাথে চলছিল, তবে আমি এখনও দুঃখ বোধ করছি কারণ আমি আমার মাকে খুব ভালবাসি। আমি কখন থেকে এটি অনুভব করতে শুরু করেছি জানি না তবে যখনই আমি আমার মাকে দেখি আমার মধ্যে এক উত্তেজনা শুরু হয়। মা যখন হাঁটে তখন তাঁর নরম মাই গুলো আর পাছা  হালকা দোলে যেটা দেখে আমার বাঁড়া টা শক্ত হয়ে যায়। আমি সবসময় ভাবতাম বাবার মতো আমার মাকে যদি তাঁর বেডরুমে চুদতে পারি তাহলে কেমন হবে।

সম্প্রতি আমি জানতে পেরেছিলাম যে আমার বাবা যৌনতাঁর প্রতি খুব বেশি আগ্রহী নন। তাঁর সারা রাতের কাজ তাকে যৌন সম্পর্কে কম আগ্রহী করে তুলেছিল। আমি আমার মায়ের অবিরাম হস্তমৈথুন করা এবং মাসির সাথে মায়ের একটি ফোনের আলোচনার মাধ্যমে এটি জানতে পেরেছিলাম। আমি প্রতি রাতে মায়ের কান্না শুনতে পেতাম এবং আমি প্রতি রাতে তাঁর হস্তমৈথুন দেখেছি যা আমার কাছে খুব নিয়মিত হয়ে যায়। আমি কখনই তাকে উলঙ্গ দেখার সুযোগ পাইনি, তবে আমি চাই যে খুব শীঘ্রই এটি ঘটুক। বাংলা মা চটি

এটি ছিল আমার বাবা-মার বার্ষিকীর দিন এবং আমার বাবা-মা দুজনেই খুশী ছিল। আজকের দিনটি কোনও সাধারণ দিন নয়। আমার বাবা অফিস থেকে ছুটি নিয়েছিলেন তিনি সারা দিন বাড়িতে বিশ্রাম নেন। আমি এবং আমার মা মন্দিরে গিয়ে বাড়িতে ফিরে আসার সময় কিছুটা প্রসাদ নিয়েছিলাম। আমরা কিছু সময়ের জন্য আড্ডা দিয়েছিলাম এবং ভাল মধ্যাহ্নভোজ করেছিলাম। রাতের খাবার পর্যন্ত সবকিছুই ভাল ছিল।

আমার মা আমার বাবার কাছে গিয়ে তাঁর কানে কিছু বলল এবং বাবা উত্তেজিত হয়ে উঠলেন। আমি জানতাম তারা যৌন সম্পর্কে কথা বলছে যা তারা আজ সারা রাত ধরে রাখার পরিকল্পনা করেছিল। ইতিমধ্যে রাত সাড়ে দশটা নাগাদ আমি আমার ঘরে চলে গেছি। বাবা বাবার ঘরে ছিল। মা বাথরুমে স্নান করছিলো। বাংলা মা চটি

তবে হঠাৎ আমার বাবা উত্তেজনা ভরা কন্ঠে উচ্চস্বরে কথা বলতে শুরু করলেন। আমি আমার ঘর থেকে বাইরে এসে তাকে জিজ্ঞাসা করলাম কী হয়েছে। তিনি আমাকে বললেন খনিতে কিছু সমস্যা আছে। তাদের এখনই বাবাকে দরকার। আমি বাবাকে আজ রাতে থাকার জন্য মাকে দেওয়া প্রতিশ্রুতি সম্পর্কে জিজ্ঞাসা করলাম।

তিনি আমাকে বললেন তোর মা এটা শুনে খুব রেগে যাবে আর এখন কথা বলে লাভ নেই। আমি কাল সকালে ফিরে তোর মায়ের সাথে কথা বলে নেবো।  তারপর বাবা আমায় বললো তোর মা কে তুই একটু বুঝিয়ে বলিস আর সান্তনা দিস।

কিন্তু ঠিক কি হয়েছিল খনিতে বাবা সে ব্যাপারে বিস্তারিত কিছুই বললেন না। বাবা তাড়াতাড়ি বাড়ি থেকে বেরিয়ে গেলো আর আমি দরজা টা বন্ধ করে মা কে বলার জন্য মায়ের ঘরের দিকে গেলাম। মা ততক্ষনে বাথরুম থেকে বেরিয়ে নিজের ঘরে ছিল। দরজা টা ভেজানো ছিল। আমি দরজার ফাঁক দিয়ে দেখলাম মা রাতের জন্য একটা সুন্দর নাইটি পরে ছিল। নাইটি টা এটি সচ্ছ ছিল যে মায়ের গোলাপি ব্রা আর প্যান্টি টা দেখা যাচ্ছিলো। মা কে দেখে আমার অবস্থা খারাপ হয়ে গেলো। মনে মনে প্ল্যান করতে লাগলাম কি করা যায় ? বাংলা মা চটি

আমার আর বাবার হাতের লেখা একই রকম ছিল। তাই বুদ্ধি করে একটা কাগজে আমি লিখলাম ” প্রিয়তমা , এই রাত টা আমি তোমায় surprise দিতে চাই। তাই তুমি তোমার চোখ এই কাপড় টা দিয়ে বেঁধে রেখে বিছানায় বসে থাকবে । আমি না বলা অবধি খুলবে না।” এটা লিখে একটা ছোট কাপড় আর কাগজ টা আস্তে করে দরজা দিয়ে ভেতরে ফেলে দিলাম।

তারপর দরজা দিয়ে মা কে দেখতে লাগলাম। মা বাবা কে ডাকার জন্য ঘর থেকে বেরোবার মুহূর্তে কাপড় আর কাগজ টা দেখতে পেলো। আমি চট করে দরজা থেকে সরে গেলাম আর লুকিয়ে দেখতে থাকলাম মা কি করে?
মা কাগজের লেখা টা পরে মুচকি মুচকি হেসে বিছানায় গিয়ে নিজের চোখ টা কাপড় দিয়ে বেঁধে নিলো  আর অপেক্ষা করতে লাগলো। আমি লাইটের মেন্ সুইচ টা অফ করে দিলাম। তারপর একটা মোমবাতি নিয়ে মায়ের ঘরে ঢুকলাম। বাংলা মা চটি

মা হটাৎ বলে উঠলো : কারেন্ট চলে গেলো বুঝি ?
আমি শুধু হু বললাম বাবার স্বর নকল করে।
তারপর মোমবাতি টা খাটের পাশের টেবিলে রেখে দিলাম। তারপর মায়ের পিছনে গিয়ে বসলাম। আমার খুব ভয় ও হচ্ছিলো সঙ্গে উত্তেজনাও। আমার হাত কাঁপছিলো কিন্তু একটু সাহস করে মায়ের কাঁধে হাত দিলাম।

মা হালকা আওয়াজে বললো: আজ রাত টা কিন্তু স্মরণীয় রাখতে চাই।
আমি শুধু বললাম “আমিও চাই”।
এই বলে মা কে পিছন থেকে জড়িয়ে ধরে মায়ের নরম মাই গুলো টিপতে টিপতে মায়ের ঘাড়ে চুমু খেতে লাগলাম। মা একটু হিসহিসিয়ে উঠলো। তারপর আমার দিকে ঘুরে বসলো।  মায়ের চোখে তখন ও কাপড় টা বাঁধা ছিল। আমি মা কে ধরে বিছানার পাশে দাঁড় করিয়ে দিলাম। বাংলা মা চটি

মোমবাতির আলোতে মা কে আরো বেশি কামনাময়ী লাগছিলো।আমি আস্তে আস্তে মায়ের নাইটি টা খুলে দিলাম। মা গোলাপি ব্রা আর প্যান্টি পরে দাঁড়িয়ে ছিল। আমি বুঝতে পারছিলাম যে বেশিক্ষন এইভাবে কথা না বলে থাকলে মায়ের সন্দেহ হতে পারে। তাই দেরি না করে মা কে জড়িয়ে ধরে মায়ের নরম ঠোঁটে নিজের ঠোঁট টা চেপে ধরলাম। মা ও আমি দুজন দুজন কে পাগলের মতো চুমু খেতে লাগলাম। মায়ের পাছা টা দু হাতে ধরে নিজের সাথে চেপে ধরলাম। মা ও নিজের মাই দুটো আমার বুকের সাথে চেপে ধরলো।

মায়ের স্পর্শে আমার বাঁড়া টা ঠাটিয়ে লম্বা আর শক্ত হয়ে গেলো। আমি মা এর ব্রা টা খুলে দিলাম , ব্রা খুলতেই মায়ের মাই দুটো বেরিয়ে এলো। অল্প আলোতেও মায়ের মাই আর খয়েরি বোঁটা গুলো দেখে আমার জিভে জল আসলো। আমি মা কে ধরে বিছানায় শুইয়ে দিলাম আর এক টানে প্যান্টি টা নিচে নামিয়ে দিলাম। প্যান্টি টা নামাতেই মায়ের দু পায়ের মাঝে দেখলাম ত্রিকোনা জায়গা টা যেটা ঘন চুলে ঢাকা ছিল। বাংলা মা চটি

মা বললো: কি ব্যাপার তাড়াতাড়ি এসো?
আমি শুধু বললাম : “এই তো “।
নিজের প্যান্ট টা খুলে আমি বিছানায় উপরে এসে বসলাম। মা যেদিকে শুয়ে ছিল সেখানে মোমবাতির আলোটা যাচ্ছিলো না তাই একটু অন্ধকার ছিল। আমি আর দেরি না করে মায়ের পা দুটো ফাঁক করে তাঁর মাঝে হাটু গেড়ে বসে নিজের বাঁড়া টা গুদের মুখে ঠেকালাম।

মা মুখে একটা আওয়াজ করলো। তারপর এক ধাক্কায় নিজের বাঁড়া টা মায়ের গুদে ঢুকিয়ে দিলাম। মা উউ আহা করে উঠলো। মায়ের গুদ টা ভালোই টাইট ছিল। আমি এবার মায়ের মাই দুটো চটকাতে লাগলাম। তারপর মায়ের উপরে শুয়ে পড়ে মায়ের গুদ মারতে শুরু করলাম। মা আমার পিঠ টা দু হাতে জড়িয়ে ধরেছিলো আর মুখে শুধু আ আহা কি আরাম.. আরো দাও ..আরো দাও বলে শীৎকার করছিলো। এবার আমি মায়ের চোখ টা খুলে দিলাম জানতাম এই অন্ধকারে মা আমায় দেখতে পারবে না। বাংলা মা চটি

মায়ের মুখের মধ্যে নিজের জিভ টা ভরে দিলাম আর আস্তে আস্তে ঠাপ মারতে লাগলাম। আমি আর মা দুজনেই খুব গরম ছিলাম তাই  দুজন একে অপরকে জড়িয়ে ধরে চুমু খাচ্ছিলাম।  আমি এখন জোরে জোরে ঠাপ মারতে শুরু করলাম। মায়ের গুদের ভিতর টা খুব গরম ছিল আর রস বেরোনোয় ভিজে আর পিচ্ছিল হয়ে গেলো। আমার বাঁড়া টা খুব সুন্দর ভাবে তাঁর ভেতরে আর বাইরে যেতে লাগলো।
মা আর আমি প্রায় ২০ মিনিট এইভাবে চোদানোর পড়ে একসাথে রস ছাড়লাম। মা আর আমি খুব হাপিয়ে গিয়েছিলাম। কিছুক্ষন আমি মায়ের উপরে শুয়ে ছিলাম।

মা বললো ” তোমার surprise টা খুব ভালো ছিল। অনেক দিন পড়ে তুমি আমায় এইভাবে চুদলে” আমি শুধু হেসে বললাম ” শুধু তোমার জন্য ” এই বলে একটু হেসে মায়ের শরীরের উপর থেকে উঠে বাইরে যেতে লাগলাম। মা তখন লেংটো হয়ে শুয়ে থাকলো আর চাদর টা নিজের উপর টেনে নিলো। আমি বাথরুম এ গিয়ে নিজেকে পরিষ্কার করে যখন মায়ের ঘরে এলাম তখন দেখলাম মা ঘুমিয়ে পড়েছে। আমি দরজা টা টেনে দিয়ে নিজের ঘরে এসে শুয়ে পড়লাম।

হস্তিনি গুদ আর ঘোড়া বাড়া

Leave a Comment