বস্তিবাড়িতে মায়ের অধিকার আদায়ে ছেলের সাথে মিলন [৬]

Written by চোদন ঠাকুর

চোদা শেষ হতে হতে ততক্ষণে বিকেল শেষ। সন্ধ্যার আঁধার নেমেছে। মাকে ছেড়ে দ্রুত জামাকাপড় পাল্টে নেয় রাজিব। সখিনাও মেক্সির বদলে বাইরে যাবার শাড়ি-ছায়া-ব্লাউজ পড়ে নেয়। মাস্টারপ্ল্যান বাস্তবায়নের কাজগুলো ধাপে ধাপে করা যাকঃ

১ম কাজঃ
পালাবার সুবিধার জন্য আর পালাবার আগে নগদ টাকা হাতে নেয়ার জন্য – ঘরের দামী যত জিনিস বা আসবাবপত্র আছে, যেমন ২৪ ইঞ্চি কালার টিভি, ছোট ফ্রিজ, আলমারি, কাঠের টেবিল, আলনা, মিটশেফ ইত্যাদি গুছিয়ে ঝেড়ে মুছে নিয়ে ঘরের কাছের বস্তির পুরনো মাল-পত্র বেচাকেনার দোকানে নিয়ে যায় দু’জনে মিলে। দামাদামি করে সবকিছু বেচে দেয় মোট ২৫ হাজার টাকায়। ঘরে এখন আছে কেবল কিছু চেয়ার, বেতের মোড়া আর দুটো পুরনো ভগ্নপ্রায় চৌকি।

২য় কাজঃ
টিনের একটা বড় সুটকেসে মা ছেলে পরনের পোশাক সব গুছিয়ে ভরে নেয়। সুটকেসটা রাতের আঁধারে চুটিসারে গিয়ে গ্যারেজে রাখা সিএনজিতে রেখে আসে রাজিব। এদিকে, সখিনা ছেলের মোবাইল হাতে নাজমা আপার ঘরের পেছনে গিয়ে, চুটিসারে জানালার ফাঁক গলে – নাজমা আপা ও তার কিশোর ছেলের চুদাচুদি ভিডিও রেকর্ড করে নিয়ে আসে। নাজমা আপার ছেলের ঘরে আলো জ্বালিয়ে রাখাতে বেশ পরিস্কার আসে ভিডিওটা।
রাজিব ভিডিওটা মোবাইলের মেমরি কার্ডে রেকর্ড করে নেয়। এরপর, অন্য একটা বেনামে কেনা সিম থেকে পরিচয় গোপন রেখে ফোন করে নাজমা আপার নাইট ডিউটিতে থাকা স্বামীর কাছে তার অবর্তমানে ঘরে তার স্ত্রী ও ছেলের নিষিদ্ধ প্রণয়ের ঘটনা খুলে বলে রাজিব। স্বাক্ষী হিসেবে ভিডিও দেখানোর কথা বলে তার হসপিটালের সামনে ১৫ হাজার টাকা চাঁদা রেখে আসার দাবী করে। হতভম্ব নাজমা আপার সহজসরল স্বামী সেই মত টাকা রেখে আসলে, রাজিব সেটা নিয়ে সটকে পড়ে ও বিনিময়ে মেমরি কার্ডটা রেখে আসে সেস্থানে।
মেমরি কার্ডের ভিডিও দেখে রাগে-দুঃখে পাগলপ্রায় নাজমার স্বামীকে আবার ফোন দিয়ে আগামীকাল রাতের আরো বড় ঘটনা দেখা, ও হাতেনাতে তার স্ত্রী নাজমার অবৈধ যৌনলীলা পাকড়াও করার আমন্ত্রণ জানিয়ে ফোন রাখে রাজিব।

৩য় কাজঃ
দরজিকে দোকানে গিয়ে আগামীকাল রাতে রাজিব তার মা সখিনাকে চোদার আহ্বান জানিয়ে আসে। বলে রাখে, চোদার আগে দরজি যেন নেশাপাতি করে আসে, তাহলে সখিনাকে ভালমত চুদতে সুবিধা হবে (আসল উদ্দেশ্য আগেই বলেছি – মাতাল দরজি যেন বুঝতে না পারে সে সখিনাকে নয়, বরং আকলিমাকে চুদছে)। সেই সাথ, দরজির থেকেও মাকে চোদার অগ্রীম হিসেবে, পেশাদার মাগীর দালালের মত মুলোমুলি করে ১০ হাজার টাকা নিয়ে আসে রাজিব।
সেদিন রাতের মত কাজ শেষ করে ঘরে ফিরে আবারো অল্প মদ খেয়ে সখিনাকে আচ্ছামত চুদে ঘুমিয়ে পড়ে রাজিব৷ কে জানত, চোদন শেষে নগ্ন হয়ে চৌকিতে জড়াজড়ি করে শুয়ে থাকা মা ছেলের সেটাই ছিল ঢাকার কড়াইল বস্তিতে শেষ বারের মত চোদন!! এরপর, ঢাকার বাইরেই তাদের অধিকার প্রতিষ্ঠার সংগ্রাম ও আজীবনের কামলীলা চলবে!

৪র্থ কাজঃ
সকালে নাস্তা খেয়ে বেড়িয়ে সিএনজিতে বেশি করে গ্যাস ভরে (যেন দূরের টাঙ্গাইল জেলায় যাওয়া যায়), সিএনজির সার্ভিসিং করিয়ে নেয়। এরপর, যেহেতু আজ রাতের পর সে জীবনে আর ঢাকায় ফিরছে না, সেহেতু তার পরিচিত সব দোস্ত-বন্ধু, পরিচিত সব ড্রাইভার বড়ভাই-ছোটভাইদের কাছ থেকে “নেশা করা”র মিথ্যা অজুহাতে অল্প-বিস্তর করে টাকা ধার করে। নেশাখোর হিসেবে পরিচিত রাজিব আগে প্রায়ই এরকম কাজ করতো বলে, সবাই অভ্যাসমত ৫০০/১০০০ টাকা করে ধার দেয়।
সব মিলিয়ে মোট ৩০ হাজার টাকা ধার করে মুচকি মুচকি হাসে রাজিব, “ওরে বোকাচুদাদের দল, তোগো এই ধার জীবনেও মুই শোধ দিমু না। তোগো ট্যাকা মাইরা তোগোরে গাছে তুলুম। আর বাপের জন্মে রাজিবরে তুরা এই ঢাকায় খুইজা পাবি না!”

৫ম কাজঃ
সারাদিন রাজিব যখন টাকা ধার করার কাজ করছে, সখিনা তখন ঘরে বসে রাজিবের বেনামি সিম থেকে পরিচয় গোপন রেখে ফোন দেয় আকলিমার ছেলে আনিসের বৌয়ের নাম্বারে। আনিসের দজ্জাল, ধনী, দেমাগী বউকে আনিস আকলিমার মাঝে ঘটতে থাকা অবৈধ মা ছেলে সঙ্গমলীলার বিস্তারিত খুলে বলে সখিনা। প্রমাণ হিসেবে মোবাইলে থাকা অডিও রেকর্ড বাজিয়ে শোনায় সখিনা, যেখানে আনিস আকলিমার গলার স্বরের শিৎকার ধ্বনি ও কামুক কথাবার্তা পরিস্কার শোনে আনিসের বউ।
আনিসের বউকেও বিনিময়ে ১৫ হাজার টাকা “বিকাশ” (বাংলাদেশের মোবাইলে টাকা পাঠানোর জনপ্রিয় মাধ্যম। বহুল জনপ্রিয় এই মাধ্যমটি ঢাকার সকল মানুষই এখন প্রচুর ব্যবহার করে) করতে বলে সখিনা। আনিসের বৌ টাকা পাঠালে সেটা তৎক্ষনাৎ বিকাশ দোকানে গিয়ে ক্যাশ করে আনে সখিনা।
এরপর আনিসের বৌকে আজ রাতে হাতেনাতে আনিস আকলিমার যৌন কার্যকলাপ ধরার আমন্ত্রণ জানায়, ও আনিসের বৌয়ের বাবা অর্থাৎ আনিসের ধনী শ্বশুরকেও সাথে নিয়ে আসার দাওয়াত দিয়ে ফোন রাখে সখিনা।

৬ষ্ঠ কাজঃ
আনিসের দজ্জাল বউ-শ্বশুরকে খেপিয়ে এবার নাজমা আপার বস্তির স্বাস্থ্যসেবা ক্লিনিকে যায় সখিনা। সেখানে গিয়ে নাজমা আপাকে আজ রাতে তার ছেলে রাজিবের সাথে চুদে যৌনসুখ নেবার আমন্ত্রণ জানায়। খুশিমনে তাতে সায় দেয় নাজমা। রাজিবের তরুন তেজদীপ্ত শরীরের আকর্ষণ তার বহু পুরনো। নাজমা জানায় তার স্বামী রোজকার নাইট ডিউটিতে হাসপাতালে গেলেই সে চলে আসবে সখিনার ঘরে রাজিবের সাথে চোদন খেলায়।
এসময় ক্লিনিকে এক রোগী আসলে তাকে নিয়ে অন্য রুমে চিকিৎসার কাজে ব্যস্ত হয়ে পড়ে নাজমা আপা। এই সুযোগে নাজমার ডাক্তারি ব্যাগ ঘেঁটে ৫ হাজার টাকা পায় সখিনা, যেটা সে চুরি করে তার ব্লাউজে ভরে ফেলে। এছাড়া, নাজমার ব্যাগে ১০ ভরি স্বর্নের একটা দামী গহনার সেট দেখে সেটাও চুরি করে শাড়ির তলে পেটিকোটে গুঁজে নেয় সখিনা।
উল্লেখ্য, এই ১০ ভরি গয়নার সেট নাজমা আপা কিছুদিন আগে কড়াইল বস্তির পুলিশ ফাঁড়ির দারোগা সাহেবের বউয়ের বাসা থেকে চুরি করেছিল। সে সময় ঘটনাটা নিয়ে বস্তিতে ব্যাপক শোরগোল হয়। থানায় মামলা মোকদ্দমা হলেও আজ পর্যন্ত চোর ধরা পরে নাই। আজকে সখিনা বুঝতে পারে, সেই চোর আর কেও নয় – বরং দারোগার বৌকে স্বাস্থ্যসেবা দিতে যাওয়া বস্তির সবার শ্রদ্ধার পাত্র নাজমা আপা! আর, সেই চোর নাজমার চুরি করা জিনিসই ঝেড়ে দিল সখিনা! একেই বলে – চোরের ওপর বাটপারি!!
((পাঠক, এই ১০ ভরি স্বর্ণের গহনার সেট পরে অন্য আরেকটা ষড়যন্ত্রের কাজে ব্যবহার করবে রাজিব সখিনা। সেটা টাঙ্গাইলে ঘটবে। আপাতত, আপনারা ঘটনাটা মনে রাখুন। পরে জায়গামত সূত্রপাত হবে ঘটনার।))
সবশেষে, নাজমা আপা রুমে ফিরলে তাকে রাত ১০টার দিকে সখিনার ঘরে রেডি হয়ে আসতে বলে বিদায় নেয় সখিনা।

৭ম কাজঃ
দুপুরে রাজিব তার কাজ গুছিয়ে ঘরে ফিরলে ছেলেকে নিয়ে এবার পাশের আকলিমার ঘরে যায় সখিনা। আকলিমা-আনিসের প্রস্তাব মত রাজিবকে জমিজায়গার হিসাব শেখানোর বিনিময়ে পারস্পরিক মা ছেলের বদলাবদলি সঙ্গমলীলায় (milf swap) রাজিব সখিনার সম্মতি জানায়।
গতকালের প্ল্যান মত – আকলিমাকে তার ঘরে রাত ১০টা নাগাদ রাজিবের চোদন খেকে রেডি থাকতে বলে। আর, আকলিমার সামনেই তার ছেলে আনিসকে ফোন দিয়ে রাতে রাজিবের ঘরে সখিনাকে চুদতে আসতে বলে রাজিব। এর পরিবর্তে, অঙ্গিকার মত – আকলিমার কাছে বন্ধক রাখা সখিনার বিয়ের সময়ে তার মা (রাজিবের নানী)-এর থেকে পাওয়া ৩ ভরি গহনা ফেরত নেয় রাজিব। আরো জানায়, গ্রামে গিয়ে জমির ন্যায্য হিস্সা আদায় করে আনিস-আকলিমাকে আরো টাকা পাঠাবে রাজিব-সখিনা।
আকলিমার সাথে বেশ খোশগল্প করে, আকলিমাকে বেশ বোকা বানিয়ে খুশিমনে আবার ঘরে আসে রাজিব সখিনা। যাক, আকলিমা আনিসের মত ঘোড়েল, শয়তান মা ছেলেকে কূটকৌশলে জব্দ করার মোটামুটি সব কাজ গুছানো শেষ। আর একটা ফাইনাল কাজ বাকি।

৮ম কাজঃ
দুপুর শেষে বিকালের দিকে রাজিব সখিনা ঘর ছেড়ে বেরিয়ে কড়াইল বস্তির সর্দার ও স্থানীয় সব সন্ত্রাসীদের গডফাদারের কাছে যায় তারা। এর আগেও বকুলের যৌন কুকীর্তি ফাঁস করতে এই সর্দারকে ব্যবহার করেছিল সখিনা। তাই, সখিনা রাজিবকে ভালোমতই চেনে সর্দার।
সর্দারের কাছে গিয়ে, আজ রাতের নাজমা-আনিস ও দরজি-আকলিমার অবৈধ, সমাজ নিষিদ্ধ যৌনলীলার প্ল্যান জানায় রাজিব। সর্দারকে অনুরোধ করে এলাকার অভিভাবক হিসেবে ঘটনার সুষ্ঠু মীমাংসা করতে যেন উনি দলবল নিয়ে আসেন। সখিনা আরেকটা ধুরন্ধর টোপ দেয় সর্দারকে যে – এই মীমাংসার মাঝে দরজির দোকানসহ সব মালামাল ও আকলিমার ঘরের বড় টিভি, ফ্রিজসহ দামী সব আসবাবপত্র সর্দার দখল করতে পারে এই সুযোগে! সর্দারের বহু টাকা লাভ হবে এতে!
সর্দার টোপটা গিলে। খুশি হয়ে রাজিব সখিনাকে ২০ হাজার টাকা দান করে। বলে যে, সে সময়মত গুন্ডাবাহিনী নিয়ে ঘটনাস্থলে চলে আসবে।
সর্দারের ডেরা থেকে বেড়িয়ে বস্তির অন্যান্য কুকীর্তি প্রিয়, ঝগড়াটে, শয়তান কিসিমের সব মানুষকেও ঘটনা দেখতে আসার আমন্ত্রণ জানিয়ে গ্যারেজের দিকে আগায় রাজিব-সখিনা। রাতের আগে আর ঘরে ফেরা যাবে না।

হিসাব মেলানোঃ
ততক্ষণে সন্ধ্যা প্রায় শেষ। গ্যারেজে গিয়ে আজ গতকাল বিকেল থেকে শুরু করে আজ সন্ধ্যা পর্যন্ত নানান কূটকৌশলে, ব্ল্যাকমেইলে, চুরি করে, ধান্দাবাজিতে আয় করা সব টাকা একসাথে করে মা ছেলে। গুণে দেখে – সব মিলিয়ে (পাঠকগণ, ১ম থেকে ৮ম কাজ পর্যন্ত সবগুলো কাজে বলা অর্থের পরিমাণ যোগ করতে পারেন) তারা এখন প্রায় ১ লাখ ২০ টাকার মালিক! এছাড়া, সাথে আছে সখিনার বিয়ের ৩ ভরি গহনা ও দারোগার গিন্নির চুরি যাওয়া ১০ ভরি গহনার সেট!
রাজিব সখিনা খুবই খুশি। আনন্দে আত্মহারা বলতে গেলে। টাকাগুলো গুনে গেঁথে গয়নাসহ সিএনজির পেছনের সিটের তলায় রেখে দেয়। এই টাকায় জমিজিরাত উদ্ধারের জন্য টাঙ্গাইলের স্থানীয় উকিল খরচসহ যাতায়াতের সব খরচাপাতি বহন করা যাবে নিশ্চিন্তে। এমনকি, ওই ১০ ভরি গয়না দিয়ে আরেকটা কুচক্রী প্ল্যান করা যাবে!
সিএনজিটা চালিয়ে গ্যারেজ থেকে বের করে বস্তির পেছনের একটা চিপা, অন্ধকার গলিতে এনে রাখে রাজিব। একটু পরেই, রাতের নাটকটা জমানোর পর সখিনাকে নিয়ে এই গলিতে রাখা সিএনজিতে উঠে সবার অলক্ষ্যে পালিয়ে যাওয়ার সুবিধা হবে!
বস্তির অন্ধকার চিপা গলিতে একটা বটগাছের সামনে সিএনজিটা পার্ক করে রেখেছে রাজিব। বটগাছ ও সিএনজির পেছনের মাঝখানের ফাঁকা জায়গার পাশের শ্যাওলা জমা দেয়ালে দাঁড়িয়ে থেকে হেলান দিয়ে সারাদিনের পরিকল্পনা বাস্তবায়নের সুখের আলাপ করছে মা ছেলে। দুজনেই যারপরনাই হাসিখুশি।
– (সখিনার হাসি যেন আজ থামছেই না) রাজিবরে, ইশশশ সোনামনি আমার যে কি খুশি লাগতাছে তুরে কইয়া বুঝাইবার পারুম না। এত সুন্দর পিলান তুর মাথায় আইলো কেম্নে রে বাজান?
– (রাজিব হেসে একটা বিড়ি ধরায়) সখিনারে, তুর গুদের রস খায়া মোর বেরেনে এই বুদ্ধি আইছে। তুর শইল ভরা মধু চুইষা বুদ্ধি খুলছে মোর। এসবই তুর যৌবনের লাইগ্যা হইতাছে।
– (বাজারের বেশ্যার মত হাসছে সখিনা) ওরে মোর ভুদার ক্ষীর খাওয়া ভাতাররে, মোর পরানের জান মানিক রাজিব বাজান – তুরে সারা জীবন মোর শইলের মধু খাওয়ায়া তুরে আরো সেয়ানা বানামু আমি খাড়া। এইডা ত হপ্পায় শুরু।
– (অন্ধকার গলিতে মাকে জাপ্টে ধরে ছেলে) তয় সখিনা বিবি, শোন, কাজ কইলাম আরো বাকি আছে। গেরামে বাপেরে সাইজ দেওন লাগবো ভুলিছ না। জমিজিরাত আমি আদায় কইরা দিমু, কিন্তুক বাপেরে সিস্টেম দিমু কেম্নে? তারউপর আছে ওই খানকির ঝি কুলসুম মাগি আর তার ধড়িবাজ বাপ!
– (সখিনা ছেলের গায়ে এলিয়ে পড়ে) ওইটা লইয়া তুই ভাবিছ না। শহরের বুদ্ধি ত তুই দেহাইলি। গেরামের সব গুটি চালুম আমি, তুর বৌ এই সখিনা বিবি। সব পিলান মোর করা আছে। তুই জমিগুলান আদায় কর, বাকি সব আমি সামাল দিমু।
– (মাকে বটগাছের পাশের দেয়ালে চেপে) কছ কিরে বিবি? ঢাকায় আইসা এই কয় মাসে তুর বুদ্ধিও খুইলা গেছে কেম্নেরে?!
– (সখিনা হেসে চোখ টিপ মারে) ক্যান, তুর ধোনের ঘি খাইয়াই ত মোর বুদ্ধি হইল। তার উপর কেরু মদ গিলায়া মোরে এক্কেরে ঢাকার চালু বেডি বানাইছত তুই।
– (রাজিব মায়ের দুধে টিপ দিয়ে) হুমম, তুর রসে মুই সেয়ানা হইছি, আর মোর রসে তুই চাল্লু হইছস – এরেই কয় সেয়ানে সেয়ানে চুদন।
চুদনের কথায় দু’জনেরই খেয়াল হয় আজ সারাদিনের কাজের ফাঁকে একবারো চোদার সময় হয়নি। এখন যেহেতু হাতে সময় আছে, আর বস্তির এই গলিতে বটগাছের আড়ালটাও বেশ অন্ধকার, এখানেই নাহয় চুদিয়ে নেয়া যায়, চিন্তা করে সখিনা। ছেলেও যেন মায়ের মনের কথা বুঝতে পারে।
সখিনার পরনে হালকা নীল রঙের ছাপা শাড়ি, কমলা হাতকাটা ব্লাউজ, কালো পেটিকোট। সারাদিনের দৌড়াদৌড়িতে আধোয়া গায়ে ঘামে ভিজে শাড়ি-ব্লাউজ দেহে চেপ্টে আছে সখিনার। কোনমতে একটা খোপা করা চুল। ছেলের পরনে ঘামে ভেজা ফতুয়া ও লুঙ্গি। এই অন্ধকার চিপায় বাতাস আসছে না বলে রাতেও কেমন গুমোট একটা গরম। বটগাছের সেঁধো গন্ধ আর মায়ের ঘর্মাক্ত দেহের মাগী শরীরের আঁশটে ঘ্রানে ধোন চেগিয়ে গেল রাজিবের।
তবে এখানে দেয়ালে হেলান দিয়ে থাকায় পুরো নেংটো হওয়া যাবে না। তাই রাজিব লুঙ্গি নিচ থেকে ভাঁজ করে তার কোমরের উপর তুলে, ঠাটান ৭ ইঞ্চি ধোন বের করে লুঙ্গি গিঁট মেরে নেয়। মাকে দেয়ালে পাছা ঠেকিয়ে দাঁড় করিয়ে মার সামনে দাড়িয়ে হালকা নীল শাড়ির আঁচল ফেলে দেয়। কমলা স্লিভলেস ব্লাউজের বোতাম চারটে চটপট খুলে মার উজ্জ্বল দুধজোড়া বের করে। ব্লাউজটা দেহ থেকে সম্পূর্ণ খুলে না রাজিব, ওভাবেই বুকখোলা রেখে সখিনার ভরাট দুধ মর্দন শুরু করে।
মার ঠোটে ঠোট বসিয়ে কামড়ে খেয়ে জিভ ভরে চুষতে থাকে সে। পচর পচর করে মাকে কিস করছে সে। দুহাতে অনবরত মায়ের দুধ কচলাচ্ছে। মা তার দুহাত নিচে নামিয়ে আমার বীচি-বাড়া খেঁচে, হালকা করে টিপে দিচ্ছে। মার ফর্সা মাইগুলো বড় পেঁপের মত, বয়সের কারণে সামান্য ঝুলে গেলেও তাতে আকর্ষণ আরো বেড়েছে। চুম্বন ছেড়ে মার গলা, ঘাড়, বুকের সব ঘাম, রস, ময়লা চেটে চেটে দুধজোড়া চুষতে লাগল রাজিব। বাঁদিকের বোঁটাটা চাটতে চাটতে ডান দিকের মাইটা টিপতে থাকে। একটু পরে উল্টোটা করে। রাজিব তার সবল দুহাত মার পাছার উপর রেখে শাড়ি-ছায়ার উপর দিয়েই লদলদে দাবনা দুটো সজোরে চাপতে থাকে। মা যেন কামে পাগলিনীর মত ছেলের মাথা দুহাতে শক্ত করে দুধে চেপে ধরে।
একটু পরে রাজিব দুহাতে পেছনের শাড়ি ছায়া তুলে পাছার ফুটো আর গুদের ছ্যাদায় আঙুল ঢুকিয়ে দেয়। রসে চুপেচুপে মার গুদটা! যেন গরম তেল ঢালা চুলো, সিঙাড়া ভাজতে তৈরি! ইশশশ করে মৃদু চিৎকার দেয় মা। “আস্তে চিল্লা, মাগি” বলে ঝাড়ি দেয় ছেলে। মা একইভাবে দেয়ালে হেলান দিয়ে দাঁড়িয়ে আছে।
এভাবে দুধ চুষে গুদ আঙলি করতে করতে রাজিব হঠাত সখিনার দুধের বোঁটাটা মুখে পুড়ে জোরে দাঁতে টেনে কামড়ে দেয়। ইঞ্চি খানেকের মত লম্বা দাঁড়িয়ে বোঁটাদুটো কাঁপছে। পুরোপুরি চকলেট রঙের মধুর বাট যেন। দাঁতে কেটে জোরেই কামড়ে দেয় রাজিব। ওমাআআআ ওগোওওও উমমমম করে গলা ছেড়ে চেঁচিয়ে উঠে সখিনা। পরিস্থিতি সামাল দিতে হাত তুলে মার মুখ জোরে চেপে ধরে শব্দটা আটকে দেয়ায় গোঁ গোঁ ঘোঁৎ ঘোঁৎ শব্দ করতে থাকে সখিনা।
– (বিরক্ত সুরে) কীরে পুলাচুদানি খানকি বেডি, রেন্ডির মত গল্লির ভেতর চিল্লাস ক্যা! কইলাম না বাল আস্তে! এই শেষবেলায় ধরা খাওয়াবি তো বালডা!
– (মার সুরে ছেনালিগিরি) চুতমারানি রেন্ডিমারানি ছাওয়াল, এম্নে কইরা ওলান কামড়াইলে চিক্কুর না দিয়া উপায় আছে! দুধ চুষানি, গুদ খেচানি সইহ্য করন যায়, তয় ওলান কামড়াইলে বাল শইলের চুলকানি আটকায় রাখন যায় না। তুরে আগেই কইছি না মুই?!
– (রাজিব তাও গজগজ করে) ধুর শালির বেটি শালি, তুরে দেহি খালি মাঠে লইয়া চুদন লাগবো, তাইলে ইচ্ছামত চিল্লাইতে পারবি পুলার চুষন খায়া!
– তো হেইডাই কর না, জানোয়ার ছ্যামড়া। মারে লয়া চিপায় হান্দায়া না চুইদা গেরামের মাঠ-ক্ষেতে ফালায়া চোদ!
– ধামড়ি বেডি গুদমারানি, হেই কাজই ত করতাছি, দেখতাছস না! বৌ বানায়া বস্তি ছাইড়া গেরামে লইতাছি! বাল আর চিল্লাইস না, মুখে হাত চাইপা রাখ। বেশি চিক্কুর আইলে মুখে শাড়ি চাইপা রাখ।
– আইচ্ছা যা, তাই করুম নে। তুই ওহন তুর কাম কর৷ তুরে লয়া আসলে গেরাম না, পাহাড়ের উপ্রে জঙ্গলের ভিতর ঘর করন লাগবো!যেন আশেপাশে কুত্তা বিলাই ছাড়া কুনো মাইনষের গুষ্টি না থাহে!
ঠিকই তো, আসলেই সখিনা ঠিক কথা বলেছে বটে! সম্পত্তি উদ্ধার হলে মাকে নিয়ে দক্ষিণের পাহাড়ি অঞ্চল বান্দরবান, খাগড়াছড়ির গহীনে গিয়ে ঘর বাঁধাই ভালো হয় রাজিবের জন্য। ওখানে জমির দামও কম। মানুষের বসতিও কম। যাও আছে সব পাহাড়ি উপজাতি৷ এই সমতলের বাঙালি তেমন একটা নেই। তাদের মা ছেলের নিষিদ্ধ সম্পর্ক লোকচক্ষুর আড়ালে রেখে স্বামী স্ত্রীর সম্পর্কে যেতে সেরকম পরিবেশই দরকার!
যাক, সে ভাবনা রেখে আবার কামড়ে কামড়ে মার বোটা চুষায় মন দেয় ছেলে। সখিনা মুখে আঁচল চেপে রীতিমত যুদ্ধ করে চিৎকার শিৎকার আটকাচ্ছে। এবার আর দেরী না করে, মার শাড়ি ছায়া না খুলেই নিচ থেকে তুলে মার কোমরে এনে গুঁজে দিয়ে গুদটা উন্মুক্ত করে রাজিব। মাকে দেয়ালে চেপে ধরায় মা দুই পা কাছি মেরে রাজিবের কোমর বেড়ি দিয়ে ধরে রাজিবের কোলে উঠে পড়ে সখিনা। দুইহাতে ছেলের গলা জড়িয়ে মুখে মুখ ভরে চুমু খায়।
৫৫ কেজির সুগঠিত দেহের মাকে ওভাবে দেয়ালে ঠেসে কোলে নিয়ে দুহাত মার খোলা পাছার দুটো দাবনায় রেখে – একঠাপে পকক পকক পকাত করে ধোনটা রসসিক্ত গুদে ভরে দেয় রাজিব। মার আহহ ওহহ চিৎকারগুলো রাজিবের ঠোটের বাঁধনে ঢাকা পড়ে যায়।
এবার জোরে জোরে সখিনার পোঁদ দুলিয়ে দুলিয়ে লম্বা ঠাপে চুদা শুরু করে রাজিব। মা আরামে মাঝে মাঝে পোঁদটা তুলে তুলে ধরে তলঠাপ দিচ্ছে। রাজিব মায়ের ঠোট, গলা, ঘাড়, দুধ চুষতে চুষতে ঠাপানোর স্পিড এবার অনেক বাড়িয়ে দেয়। এভাবে চুদায় পাঁচ মিনিটের মধ্যেই সখিনা জল ছেড়ে দিল কিন্তু ছেলে অনবরত চুদছেই। রাজিবের চোখের সামনে লাফাতে থাকা মার পাকা ডালিমের মত দুধের বোটা কামড়ে ধরে চুদছে রাজিব।
সখিনার দুটো মাই বদলে বদলে বোঁটাগুলো চুষতে চুষতে ঘপাত ঘপাত করে কোমর দুলিয়ে ঠাপাচ্ছে ছেলে। মা সুখের আবেষে দুহাতে ছেলের মাথার চুল খামচে ধরে নিজের মাইয়ে ছেলের মুখটা চেপে ধরে মৃদু শিতকার দিতে দিতে মাথাটা এপাশ-ওপাশ করছে। গা বেয়ে টপটপ করে ঘাম ঝড়ছে সখিনার, গলা ঘাড় বেয়ে নামা যেই ঘাম চুদার ফাকেই চেটে চুষে খাচ্ছে রাজিব। পনেরো মিনিট পর আবার গুদ দিয়ে বাড়াটাকে কামড়ে কামড়ে ধরে পাছাটা ঝাঁকুনি দিয়ে গুদের জল খসিয়ে ছেলের কাঁধে বাড়া গাথা হয়েই মুখ গুঁজে দেয় সখিনা।
সখিনার গুদের মরণ কামড়ে রাজিব বুঝল আর বেশিক্ষণ মাল ধরে রাখতে পারবে না। মাকে গলির নোনা ধরা দেয়ালে গায়ের জোরে ঠেসে ধরে রাজিব। মার পাছা টিপতে টিপতে ঘন ঘন ঠাপাতে ঠাপাতে মার মুখে গালে চুমু খেতে খেতে জোরে জোরে শেষ কয়েকটা রাম ঠাপ মেরে বাড়াটাকে গুদের ভেতর ঠেসে ধরে ঝালকে ঝলকে এককাপ গরম থকথকে বীর্য দিয়ে সখিনার বাচ্চাদানি ভরিয়ে দেয় রাজিব।
কিছুক্ষণ ওভাবে থেকে ছেলের কোল থেকে নেমে কালো পেটিকোটে রাজিবের বাড়া মুছে দিয়ে, নিজের গুদ মুছে ব্লাউজের বোতাম আটকে নেয় সখিনা। শাড়ি ছায়া ঠিকঠাক করে, খোঁপাটা খুলে নতুন করে গুঁজে ভদ্রস্থ হয় সে। কমলা স্লিভলেস ব্লাউজ গলে বেরুনো খোলা হাত, হাতের নধর মাংসল অংশগুলো নীলচে শাড়ির লম্বা আঁচলটা টেনে ঢেকে দেয়। এত এত বস্তির আজেবাজে গুন্ডা মাস্তানের সামনে শরীর দেখাতে রাজি নয় সখিনা।
রাজিবকেও লুঙ্গি পড়িয়ে তার ফতুয়া টেনে ঠিক করে ছেলের এলোমেলো চুলে আঙুল চালিয়ে আঁচড়ে ছেলেকে ঠিক করে। ছেলের মুখ জুড়ে থাকা নিজের লালা, ঝোল, ঘাম নিজের আঁচল দিয়ে সযতনে মুছে দেয় মা। সখিনাকে ঠিক নিজের বিবাহিত সতী-সাবিত্রী স্ত্রীর মত মনে হয় রাজিবের, যে গলা ছেড়ে অসভ্যের মত এতক্ষন নিজের পেটের ছেলে বা বর্তমান স্বামীর চোদন খেয়ে এখন সমাজের সামনে নিজেদের মানানসই করে তুলছে!
এসব দেখে, একটু আগের কামপাগলি মহিলার সাথে এই গেরস্ত বৌসুলভ মহিলাকে মেলাতে পারে না রাজিব! অবাক হয়ে সে দেখছে মায়ের পতিব্রতা রূপ!
– সখিনারে, মাগো, আমার লক্ষ্মী বউগো, মোর শত জনমের পূন্যি যে তুর মত বেডিরে মুই মা থেইকা মোর সংসারের ঘরনী বানাইতে পারছি! তুই জগতের সেরা বৌ রে সখিনা বিবি!
– হইছে হইছে, মোরে এত্ত পামপট্টি না চোদায় এ্যালা ঘরের দিকে চল। রাইত ম্যালা হইছে। ওহনি হগ্গলে আয়া পড়ব পিলানমত। চল বাজান, তুর বৌরে পরে দেহিছ, ম্যালা সময় পইরা আছে মোরে চাখনের লাইগা।
তখন রাত ৯ঃ৩০ টার মত বাজে। মোবাইলে সময় দেখে এবার কাহিনির যবনিকাপাত ঘটাতে রাজিব সখিনার সিএনজি ছেড়ে তাদের ঘরের দিকে রওনা দেয়। একটু পরেই মা ছেলের সুগভীর ষড়যন্ত্রের স্বীকার, নাটকের সব পাত্র-পাত্রী আসা শুরু করবে। সবগুলো শয়তানকে একেরপর এক মাছ শিকারের বরশিতে গাঁথে মা ছেলে।

আগমন ১ঃ
বস্তিতে নিজেদের ঘরের সামনে যাবার আগে মাকে পাশের বকুল ছেমড়ির পুরনো খালি ঘরে লুকিয়ে রাখে রাজিব। এরপর নিজে এগিয়ে তার ঘরের দরজা খুলে দেয়। পাশের ঘরে গিয়ে দেখে আনিস আকলিমা রেডি হয়ে বসে আছে। আনিসের বাপ মানে আকলিমার বুড়ো স্বামী খাটে ঘুমোচ্ছে। অভ্যাসমত মেঝেতে তোশক পেতেছে আকলিমা।
আকলিমাকে তার ঘরেই তোশকে বসিয়ে রেখে, আনিসকে এনে নিজের ঘরে ঢুকিয়ে দেয় রাজিব। দুজনকেই পই পই করে স্মরণ করিয়ে দেয় – milf swap করে চোদানির লজ্জা ভাঙাতে ঘরের লাইট জালানো যাবে না। হারিকেনের ঝাপসা আলোয় চোদাতে হবে।
একটুপরেই, ঘরের বাইরে দরজি ব্যাটা এসে হাজির। স্বপ্নের সখিনা বেডিরে চোদানোর উত্তেজনায় দরজি গলা পর্যন্ত কেরু গিলে পুরো বেহেড মাতাল। ঠিকমত হাঁটতেও পারছে না। দরজিকে দ্রুত টেনে আকলিমার ঘরে ঢুকিয়ে দেয় রাজিব। দরজি দরজা আটকে তোশকে থাকা আকলিমাকেই সখিনা ভেবে চুদতে আরম্ভ করে। সখিনাও ঘরের ম্লান আলোয় দরজিকে রাজিব ভেবে প্রানখুলে চোদাতে থাকে।

আগমন ২ঃ
দরজি আকলিমাকে লাগিয়ে দিয়ে এবার রাজিব এসে বকুলের ঘরে লুকোয়। আর সখিনা বেরিয়ে যায়। নাজমা আপাকে আনিসের ঘরে ঢোকানোর কাজ তার। একটু পরেই, নাজমা আপা সেজেগুজে এসে হাজির। সখিনা দেখে, সোনালী জরির কাজ করা লালচে শাড়িতে বাসর ঘরের বউ সেজে এসেছে যেন নাজমা! “মাগীর শখ কত, তুর খবর করতাছি মাগি খাড়া”, মনে মনে ভাবে সখিনা।
নাজমাকে দেখে একগাল হেসে টেনে নিজেদের ঘরে ঢুকিয়ে দেয় সখিনা, যেখানে রাজিবের বদলে আনিস চৌকিতে বসে সখিনার প্রতীক্ষা করছে৷ নাজমা ঢুকতেই আনিস দরজা আটকে আধো আলোয় সখিনার মত গরনের নাজমাকে সখিনা ভেবে শাড়ি খুলতে শুরু করে। নাজমাও আনিসকেই রাজিব ভেবে হেসে চোদাতে প্রস্তুত হয়।

আগমন ৩ঃ
রাত ১০টা বেজে গেছে তখন ঘড়িতে। রাজিব তার লুকানো ঘর ছেড়ে বাইরে আসে। আর কারো লুকানোর দরকার নেই। নাটক জমে গেছে!
সখিনা রাজিব বেশ বুঝতে পারে, পাশাপাশি দুটো ঘরেই দুর্দান্ত milf swap চুদাচুদি চলছে। আহারে বেচারাগুলো! কী বোকাটাই বনছে চারজন! আনিস সখিনা ভেবে নাজমাকে চুদছে, আর আকলিমা রাজিব ভেবে মাতাল দরজির চোদা খাচ্ছে! রাজিব সখিনা এদিকে বাইরে দাড়িয়ে হেসেই লুটোপুটি খায়! কী বুদ্ধিটাই না করেছে তারা দুজন! একেবারে খাপে খাপ!
একটু পরে, আনিসের দজ্জাল বউ ও শ্বশুর এসে পড়লে তাদের নিয়ে আনিসের ঘরের জানালা বাইরে থেকে সামান্য খুলে দেয় রাজিব। সখিনা তাদের ঘরের ভেতরে চোখ রাখতে বলে। আনিসের বউ শ্বশুর সেই ফাক গলে আনিসের চুদাচুদি দেখতে থাকে৷ আনিসের বউ তার তিন সন্তানের জনক স্বামীকে এমন বিশ্রীভাবে চুদতে দেখে লজ্জায়, রাগে কেঁদে ফেলে। মেয়েকে সান্তনা দিতে থাকে আনিসের ধনী শ্বশুর।
একইভাবে, তাদেরকে এবার আকলিমার ঘরের জানালা খুলে তাদেরকে ভেতরের চুদাচুদি দেখায় রাজিব। আনিসের বউ অবশ্য বিয়ের পরথেকেই জানতো তার শ্বাশুড়ি চরম বাজে, দুশ্চরিত্র মহিলা। তাই, ঘরের ভেতর দরজির কাছে কুত্তি পজিশনে চোদাতে থাকা আকলিমাকে দেখে ঘৃনায় শরীর গুলিয়ে আসলেও তেমন অবাক হয় না আনিসের বউ। নিজের ছেলেকে দিয়ে চোদাতে পারলে রাস্তার কুত্তা দিয়েও চোদাকে পারবে এই আকলিমা ডাইনি!

আগমন ৪ঃ
তখন ঘড়িতে প্রায় ১০ঃ১৫ বাজে। নাজমা আপার হাসপাতালের স্বাস্থ্যসেবা কর্মী জামাই এসে উপস্থিত। তাকে নিয়ে আগের মত আনিসের ঘরের জানালা গলে তার স্ত্রী নাজমার কামরত জঘন্য দৃশ্য দেখায় রাজিব। নিজের পতিব্রতা বউকে এমন অশ্লীলভাবে পরপুরুষের উদ্দাম চোদন খেতে দেখে ঘৃনায় জমে পাথর হয়ে যায় নাজমার ভালো মানুষ স্বামী। এতদিনের সাজানো সুখের সংসার ভেঙে পড়ছে তার চোখের সামনে।

আগমন ৫ঃ
ঘড়িতে তখন রাত ১০ঃ৩০ মিনিট। এবার নাটকের চূড়ান্ত কুশীলব কড়াইল বস্তির সর্দার তার ৪০/৫০ জনের বিশাল গুন্ডা বাহিনী নিয়ে হৈহৈ হৈহল্লা করে এসে উপস্থিত হয়। তাদের সাথে বস্তির আরো আজেবাজে স্বভাবের বদস্বভাবের যত ছেলে-বুড়ো-মহিলার দল।
শোকগ্রস্ত আনিসের বউ শ্বশুর ও নাজমার স্বামীকে সরিয়ে দেয় তারা। এত বিশাল জনগণের ওই ছোট্ট জানালার ফুটোয় পোষাবে না। এসেই তারা সরাসরি পাশাপাশি দুটো ঘরেরই দুর্বল কাঠের দরজা ভেঙে ভেতরে ঢুকে যা দেখার দেখে নেয়, যা বুঝার বুঝে নেয়। টেনে হিঁচড়ে, বেদম মারতে মারতে, চুল ধরে পশুর মত পেটাতে পেটাতে চারজনকেই (আনিস, আকলিমা, নাজমা, দরজি) ঘর থেকে বাইরে আনে জনগন। কিল ঘুষি লাথি সমানে চলছে। আর সাথে নানান ধরনের নানান মানুষের অশ্লীল বস্তিসুলভ গালিগালাজ তো আছেই!
– (নাজমাকে) খানকি মাগি স্বাস্থ্যসেবার নামে চুদন সেবা চুদাছ বেডি! হারামজাদির ভুদা দিয়ে সুই ঢুকা!
– (দরজিকে) চুতমারানির পুলা দরজির পুটকি দিয়া সেলাই মেশিন ভর, হালার নুনু বীচি কাইটা পুটকিতে ভইরা সেলাই মার!
– (আকলিমাকে) বুড়ি বেডি এক পা কবরে, তাও ভুদার খায়েশ মিটে না, শালি রেন্ডি মাগিরে সবাই মিলে চুদুম ওহন!
– (আনিসকে) বউ পুলাপান থুইয়া রাইতে মাগি চুদতে বস্তিত আসস! নিজের বুইড়া বাপের সামনে বুড়ি ধামড়ি মায়েরে চুইদা গাভীন বানাছ! ওর ল্যাওড়া দিয়া কিরকেট খেলুম আইজ!
সেইসাথে আকলিমার ঘরে লুটতরাজ তো চলছেই। আকলিমার দামী টিভি, ফ্রিজ, গয়না, আসবাব, টাকা পয়সা সব লুটে নেয় সর্দারের দল। রাজিবদের ঘরে অবশ্য চৌকি চেয়ার কিছুই পেল না সন্ত্রাসী বাহিনী। মা ছেলে বুদ্ধি করে, ঘটনা কোনদিকে গড়াবে বুঝে গতকালকেই যে সব বেঁচে ফেলেছে! বলা বাহুল্য, দরজির দোকানেও একটু আগেই লুটপাট ভাঙচুর করে এসেছে তারা।
চারজনকেই মেরে পিটে রক্তাক্ত করে মাটিতে শুইয়ে দিচ্ছে ক্রোধান্বিতা বস্তিবাসী। এইসব তুমুল হইহট্টগোলের মাঝে রাজিব ও সখিনা সবার অলক্ষ্যে একে অন্যের হাত ধরে দৌড়ে পালিয়ে যায় বস্তি ছেড়ে। চিপা গলিতে রাখা সিএনজিতে উঠে মাকে পেছনে বসিয়ে একটানে এলাকা ছেড়ে বেড়িয়ে মহাখালী হয়ে টাঙ্গাইল মহাসড়কে চালিয়ে যায় রাজিব। মা ছেলের হাসিতে রাতের নীরবতা তখন খানখান, সিএনজিতে বসেই সেকি অট্টহাসি মা ছেলের। অবশেষে শয়তানগুলোকে উচিত শিক্ষা দিয়ে আজীবনের জন্য বস্তি ছেড়ে মুক্তির পথে উড়ে চলেছে তারা দু’জন! চোখে নতুন দিনের সাজানো সংসারের স্বপ্ন!
রাজিব সখিনার জানার দরকার না হলেও, পাঠকদের জন্য এই চারজন কুচক্রী নারী-পুরুষের করুন পরিণতি জানিয়ে রাখছি। শয়তানির ফল কখনো ভালো হয় না – এই ঘটনা সেটাই প্রমাণ করে!

১। আনিসের বউ আনিসকে তালাক দিয়ে বাচ্চাদের নিয়ে আলাদা হয়ে যায়। সুন্দর মনের একজন মধ্যবয়সী ব্যবসায়ীর সাথে বিয়ে করে নতুন সংসার করছে আনিসের বউ। আনিসের শ্বশুর আনিসকে যৌতুক হিসেবে দেয়া রামপুরার দোকান, সম্পত্তি থেকে শুরু করে সমস্ত কিছু ফেরত নিয়ে আনিসকে পথের ফকির বানায়৷ শুধু তাই না, আনিসের নামে ‘নারী নির্যাতন’ মামলা করে আদালতে তুলে আনিসকে, যার রায়ে কাশিমপুর কারাগারে ১০ বছরের কারাদন্ড ভোগ করছে এখন আনিস।
২। নাজমার স্বামীও নাজমাকে তালাক দিয়ে দেয়। তার হাসপাতালের এক বিধবা নার্সকে বিয়ে করে এখন সংসার করছেন তিনি। বস্তির সর্দারকে বলে দেয, নাজমাকে নিয়ে তার কোন মাথাব্যথা নেই, সর্দার যা মন চায় করতে পারে নাজমার সাথে।
নাজমার স্বামী ভালো মানুষ আগেই বলেছি। উনি আনিসের বৃদ্ধ বাবা অর্থাৎ আকলিমার স্বামীকে তার হাসপাতালের ‘বৃদ্ধাশ্রম’-এ বাকি জীবনটা রাখার ব্যবস্থা করে দেন। এদিকে, নাজমার দৈহিক প্ররোচনায় নষ্ট কিশোর ছেলেকে ঢাকার ‘কিশোর সংশোধন কেন্দ্রে’ ভর্তি করায়, যেন ছেলে ভবিষ্যতে সুপথে ফিরে আসে। তাদের ছোট্ট মেয়েটা তার সংসারেই নতুন মায়ের কাছে বড় হচ্ছে।
৩। দরজিকে মেরে পিটে পঙ্গু বানিয়ে দেয় সর্দারের গুন্ডা বাহিনী। তার দোকান লুটে নেয় সর্দারের দল। দরজি এখন কড়াইল বস্তির মোড়ে রাস্তার ফুটপাতে বসে ভিক্ষা করে চলে।
৪। আকলিমা ও নাজমা – দুজনকেই সর্দার কড়াইল বস্তির মাগিপাড়ায় বেশ্যা হিসেবে বন্দি করে। বকুলের মত আকলিমা ও নাজমা-ও এখন কড়াইল বস্তিতে মাগিগিরি করে পেট চালায়। অবশ্য মাগিপাড়ায় নিযুক্ত করার আগে আকলিমা ও নাজমা দুজনকেই প্রানভরে দিনের পর দিন লাগাতার চুদে সুখ করে নেয় সর্দার ও তার গুন্ডা বাহিনী। বস্তির বেশ্যাবাড়ির অন্ধকার জীবনেই দিন কাটছে আকলিমা ও নাজমার।

দিনশেষে – এই চারজন দুশ্চরিত্র মানুষই বুঝতে পারে – রাজিব সখিনার সুনিপুণ ষড়যন্ত্রের জালে বন্দি হয়ে, মা ছেলের বুদ্ধির কাছে পরাস্ত হয়ে তারা তাদের পাপের প্রায়শ্চিত্ত করছে। ওই ঘটনার পর চারজনই রাজিব সখিনাকে অনেক খুঁজলেও বস্তির কেও বলতে পারে না তাদের সন্ধান।
এদিকে, ঢাকা টাঙ্গাইল মহাসড়কে দুরন্ত গতিতে ছুটে চলা সিএনজির ড্রাইভার সিটে রাজিব, ও পেছনে যাত্রীর সিটে সখিনা এগিয়ে যাচ্ছে তাদের পরবর্তী অভিযানে। যে অভিযান গ্রামের হারানো সম্মান ফিরে পাবার অভিযান৷
কড়াইল বস্তির অধিকার আদায়ের কঠিন পরীক্ষায় বিজয়ী মা ছেলে এই পরীক্ষাতেও জিতবে সেটা সুনিশ্চিত। মা ছেলের দৈহিক সুখের অন্তরঙ্গতার কাছে কোন বাধাই আসলে টিকতে পারে না।

****
ঢাকা টাঙ্গাইল মহাসড়ক ধরে বহুক্ষণ সিএনজি চালানোর পর মা ছেলে দু’জনেই ক্ষুধা অনুভব করে৷ তখন বাজে রাত প্রায় ২ঃ০০টা। সারারাত খোলা থাকে, এমন একটা হাইওয়ে হোটেলে সিএনজি থামিয়ে রাতের খাওয়া-দাওয়া করে নেয় রাজিব সখিনা। পাশাপাশি, পাশের একটা গ্যাস স্টেশনে গ্যাস ভরে নেয়।
একটু সামনেই কেমন যেন জঙ্গলে ঢাকা একটা এলাকা পড়ে। পেটের খিদা মিটলেও ধোনের খিদা তখনো মেটে নি দুজনের। মহাসড়ক ছেড়ে জঙ্গলের কিছুটা ভেতরে সিএনজি রাখে রাজিব। হঠাৎ করে বৃষ্টি শুরু হয়। মাকে নিয়ে জঙ্গলের ভেতর ঢুকে চোদার প্ল্যান থাকলেও এই বৃষ্টিতে সেটা সম্ভব না। রাতের ঠান্ডা বৃষ্টিতে ভিজে চোদালে দু’জনেরই পরে ঠান্ডা বসে যাবে।
কী করা! সখিনা হেসে বুদ্ধি দেয় সিএনজির পেছনে যাত্রীর আসনেই চোদানো যায়। সংকীর্ণ সিএনজির পেছনে একটু অসুবিধা হলেও রাজিব কোলে বসিয়ে তাকে চুদতে পারে। মায়ের প্রস্তাবটা মনে ধরে রাজিবের। সাথে সাথে সিএনজি বন্ধ করে, পেছনে মায়ের সাথে যাত্রীর আসনে চলে আসে সে৷ দুপাশের পর্দা টেনে দিয়ে বৃষ্টির ছাঁট আটকায়। মোবাইলের আলো জ্বেলে বেশ কামানামধুর একটা পরিবেশ তৈরি করে যাত্রীর আসনে।
অনতিবিলম্বে, রাজিব লুঙ্গি ফতুয়া খুলে নেংটো হয়ে মাকেও শাড়ি-ব্লাউজ, পেটিকোট খুলে উলঙ্গ করে। নিজে যাত্রীর আসনে বসে নগ্ন মাকে কোলে বসিয়ে নেয়। সখিনার ফর্সাটে ৩৫ সাইজের (গত ১০/১২ দিনের লাগাতার চোদনেই আরেকটু বড় হয়েছে) দুধে কামড় দিয়ে চুষে ঠাটানো বাড়া সখিনার রসাল গুলে আমূল গেঁথে দেয়। মা পা ভাঁজ করে ছেলের কোলে উঠে সিএনজির সিটে দুই ভারী পা তুলে বসে। ফলে, মার আরও গভীরে ঢুকে যায় গরম লোহার দন্ডটা।বাচ্চাদানীতে ঘা মারে যেন।
রাজিব শুয়ে থেকে মাকে দেখে। ৫৫ কেজির সুগঠিত সখিনার শরীরটা ওর কোমরের উপরে চেপে বসেছে আর স্তনদুটো ঝুলছে। নাকের পাটা, ঠোট ফুলে আছে কামে৷ সখিনা হাত উঁচিয়ে এলো চুলগুলো পিছনে টেনে নেয়। তারপর আস্তে আস্তে দুলতে শুরু করে। পোঁদটা পিছনে ঠেলে দিয়ে ছেলের বাড়াটা ভরে নেয় গুদে আবার সামনে এগিয়ে কিছুটা বের করে আবার দ্বিগুণ উৎসাহে ঢুকিয়ে নেয় মা। গুদের ভেতর বহুদুর যাচ্ছে লিঙ্গটা যোনিপথে ঠেলে ঠেলে, মুন্ডি আর খাঁজের ঘর্ষণে ভিতরে যেন আগুন ধরে গেছে। এত রস তবুও গরম যাচ্ছে না। সামনে উত্তাল মাই দেখে রাজিব হাত দিয়ে চেপে ধরে খেলতে থাকে। মা ঠাপাতে ঠাপাতে সজোরে শীৎকার দেয়া শুরু করে সুখে, আহহ আহহ উমম অহহ অহহ ইসস।
মা উঠবস করতে করতে হাঁপিয়ে উঠলে রাজিব তার কোমরটা শক্ত করে ধরে নিচ থেকে তীব্রবেগে ঠাপান শুরু করে। চরম ঠাপ খেয়ে মায়ের মুখ হা হয়ে যায়। বড় বড় শ্বাস নিতে থাকে আর চিৎকার করতে থাকে। থপাক থপাক করে রাজিবের দুই শক্তিশালী হাঁটুসহ দাবনা উঠে বাড়ি দেয় মায়ের পাছার মাংসে। কুলকুল করে রস ঝরে বাড়া বিচি ভিজে সপসপ করে একদম। সখিনা থাকতে না পেরে গুদ দিয়ে কামড়ে কামড়ে ধরে। কিন্তু বাড়াটা যেন লাগামহীন ঘোড়া, থামতেই চায় না। এফোঁড় ওফোঁড় করতে থাকে ছুরির মত। এভাবে বেশিক্ষণ ঠাপান যায় না। একটুপর রাজিব হাঁপিয়ে গিয়ে ছেড়ে দেয় আর মা উম উম করে ওর বুকে দুই হাত চেপে আবার নড়তে শুরু করে। প্রানপনে চিৎকার করছে মা। বস্তির ঘিঞ্জি ঘর, নিষিদ্ধ চোদনের সদা সতর্কতার বালাই নেই এই নির্জন মহাসড়কের পার্শ্ববর্তী জঙ্গলে। চোদন খেয়ে গলা ছেড়ে চেঁচাচ্ছে সখিনা,
– আহহহ ওহহহহ মাগোওওওও চুদ রাজিব চুদ, পরান খুইলা তর বিবিরে চুদরেএএএ।
– সখিনা বৌরে, ওহহহহ আহহহ, তরে লাগায়া যে কি শান্তি তুই যদি জানতি। চিল্লা খানকি মাগি, গলা খুইলা চিল্লা। কোন চুতমারানি এইহানে কান পাতনের নাই।
– উমম ইশশশশ কান পাতলেও কি বাল হইব। মাগি বেডি হের ভাতারের চুদা খাইতেছে সিএনজিতে বইয়া, তাতে কার বাপের কী!
– (রাজিব হাসে মায়ের বেপরোয়া আচরনে) হেইডাই, তুই চুদ মাগি। ধান ভাঙনের যাতার মত উপ্রে নিচে কইরা ঠাপায়া যা।
এভাবে মিনিট বিশেক চোদনে উত্তেজনার সীমায় উঠে মা উঠবসের বেগ বাড়িয়ে দিয়েছে। বাড়াটা কামড়ে ধরে উঠছে নামছে। ৩৬ সাইজের ভারী পাছা দিয়ে পিষে দিচ্ছে ছেলের দেহটা। যোনির পেশী দিয়ে বাড়াটা নিষ্ঠুরের মত চেপে জল খসিয়ে নিতে চাইছে। সখিনা কামনায় পাগলিনী যেন, চুল উষ্কখুষ্ক, সারা শরীর ঘামে ভিজে চ্যাটচ্যাটে। দাঁত দিয়ে ঠোঁট কামড়ে ধরে অন্ধকারেরঅনবরত চুদিয়ে চলেছে বৃষ্টির মাঝে এই নিরবতায়। মোবাইল অফ হয়ে গেছে চার্জ শেষ বলে। এমন উত্তাল চোদনে সিএনজিটা উন্মত্ত ঘোড়ার মত উপরে নিচে দুলছে। সখিনার তলঠাপে সিএনজি নিচে নামছে, রাজিবের উর্ধ্ব ঠাপে সিএনজি উপরে উঠছে অনবরত।
মায়ের দুলুনির তালে তালে পাছাটা ধরে তাকে টেনে আনে রাজিব নিজের উপর। গুদের গরম লাগছে তলপেটে। হাত বাড়িয়ে গুদের ঠোঁটদুটো ডলতে শুরু করে সে। চিপে রস বের করে যেন। আঙ্গুলের ফাঁকে নিয়ে পরস্পর ঘষে। কোঁটটা ডলে বুড়ো আঙ্গুল দিয়ে। মায়ের স্তনের বোঁটাদুটো কামড়ে ধরে দাঁতে চেপে। কখনো দুই বোঁটা চেপে ধরে সজোরে মুচড়ে দিতে থাকে রাজিব। মাঝে মাঝে টেনে ধরে ঠোটে, যেন কামড়ে ছিড়ে নেবে দুধসহ বোঁটা।
মায়ের অবস্থা আরও খারাপ হয়ে যায়। নিজেই এবার গুদ ডলতে শুরু করে। লাফাচ্ছে ছেলের বাড়ার উপরে আর গুদ ডলে শরীর খিঁচে অপেক্ষা করে চরম মুহূর্তের। রাজিব বোঁটা ছেড়ে মায়ের পোঁদটা খামচে ধরে আবার। আলতো করে চড় দেয় একটা। ঠাশশ চটাশ। আবার চড় দেয় ও, আগের চেয়ে জোরে। চটাশশ ঠাশশ। পোঁদে চড় খেয়ে মায়ের গুদে কাঁপুনি উঠে যায়। ঢাউস পাছায় পরপর কয়েকটা বিশাল চড় দেয় রাজিব। আর সামলাতে পারে না সখিনা। বাড়াটা গুদে কামড়ে ধরে সাঁড়াশির মত। ভূমিকম্পের মত কেঁপে ওঠে তার যৌবনবতী শরীরটা। জল খসাতে থাকে তীব্রবেগে। রাজিবও একইসাথে ধোনের মাল ছেড়ে দেয়। রস খসিয়ে সখিনা আছড়ে পড়ে ছেলের চওড়া বুকে। মাকে বুকে চেপে নগ্ন পিঠে হাত বুলোতে থাকে রাজিব।
এভাবে মিনিট পাঁচেক কাটিয়ে সখিনার ঘাড়ে, গলায়, কানের লতিতে রসাল চুমু দেয় রাজিব। নাকে একটা তীব্র ঘ্রান আসে ছেলের, বুঝে সেটা মার বগল থেকে আসছে। সিএনজির পর্দা টানা গুমোট জায়গা, বৃষ্টিভেজা আর্দ্র পরিবেশে মার শরীর ঘেমে গোসল পুরো। কেমন পাঁঠির মত কড়া অথচ কামনামদির সুবাস বেরচ্ছে মার শরীর থেকে। সখিনাকে বলে, “হাত দুইডা উঁচু কর ত। তর ঘামানি বগলডা দেহি।”
সখিনা দু’হাত তুলে দেয় তার মাথার উপর, আর রাজিব তৎক্ষনাৎ মুখ এগিয়ে বগল শুঁকে। ঘামের গন্ধটা খুব সেক্সি। মার বগলে নাক ঘষে, গাল ঘষে ছেলে। জিব বের করে ছোট করে চেটে দেয়। মায়ের শরীরটা শিরশির করে। উমমমম ওমমম করে আর্তচিৎকার দেয় সখিনা। রাজিব মুখ ডুবিয়ে দেয়, চাটতে থাকে চুষতে থাকে মার ঘেমো বগল। দুহাতে মার দুটো মাই চেপে ধরে রাজিব। বগল চেটে সব ঘাম, রস খেয়ে রাজু মুখ নামিয়ে কোলে বসা সখিনার বড়বগ মাই চাটে। সখিনার একটা মাই রাজিবের পেশল হাতে মথিত হচ্ছে, অন্য মাই ছেলের মুখের ভেতর রস বিলচ্ছে। টিপছে আর চুষছে রাজিব৷ বোঁটাটা চেটে দিচ্ছে, সুড়সুড়ি দিচ্ছে, আবার মুখে নিয়ে চুষছে। এমন বগল-দুধ চোষনে আবারো দাঁড়িয়ে যায রাজিবের ৭ ইঞ্চি লম্বা, ৩ ইঞ্চির বেশি মোটা ঘোড়াটা। কামের চোটে, সখিনারও বালঘেড়া গুদে বন্যার জল এসে গুদ উপচে পড়ে।
মাকে এবার উল্টে নিচে ফেলে সিএনজির সিটে পাছা পিঠ লাগিয়ে বসিয়ে দেয় রাজিব। সখিনা দুই পা দুদিকে মেলে সখিনার কেলান গুদের সামনে হাঁটু গেড়ে বসে ধোন ঠেকায় সে। দুহাত মার মাথার দুপাশের সিএনজির সিট ধরে পাছা দুলিয়ে একঠাপে বাড়া পুনরায় গুদে গেঁথে দেয় রাজিব। উরিইই আহহহ বলে চেঁচিয়ে সুখ জানায় সখিনা।
– কিরে পোলাচুদানি নাটকি মাগি, কেমন ঠাপখান দিলাম ক দেহি হাছা কইরা?
– উফফফ বাজানরেএএ তর ঠাপের জবাব নাই। তর বাপ তাজুল মিঞার বাপ দাদা চৌদ্দ গুষ্ঠিতেও তর লাহান এমুন মা-চুদইন্না খানকির পুত আহে নাই। আহহহ ইশশ।
– তাজুল মিঞা (রাজিবের বাপ, সখিনার বৈধ স্বামী) আমার বাল। হের মত বাইনচুদের নাম আমার সামনে লইবি না। শাউয়ামারানি কৃষকের গুষ্ঠি চুদি। ওয় মোর বাপ না, মোর সতান। চুতমারানিরে টাইট দিয়া হালার জবান বন্ধ কইরা দিমু মুই।
– হরে বাজান, তাজুলের সামনে তরে দিয়া চুদন খেলামু মুই, হে যেম্নে মোর সামনে কুলসুম সতিনের ঝিরে চুদছে। খানকির নাতি বিশাল কষ্ট দিছে তর মারে, তর সতি বৌরে। হেরে মুই ছাড়ুম না। হের চক্ষের সামনে তরে দিয়া চোদায়া হালার পুতরে কষ্ট ফিরায়া দিমু মুই।
– ঠিক কইছস মা, বাপের সামনে তরে চুইদা হালার উপ্রে বদলা লমু৷ খানকির পুলায় নিজ চখ্খে দেখব হের জুয়ান পুলার চুদনে হের জুয়ান বৌ গাভিন হইতাছে। তাজুল হালায় ওইহানেই হেরাট ফেল (heart attack) করব।
– মাদারচুদ বেশ্যামারানি পুলা, মারে চুদতাছস মাগির মত উল্টায়া পাল্ডায়া, আবার নগদে বাপেরও মারবার চাস! তাজুল হালায় না মরুক, পঙ্গু হইলেও বদলা লওন কমপিলিট (complete) হয়।
মায়ের বুদ্ধির প্রশংসা করে মনে মনে ছেলে। আসলেই তো, নিজের চোখে মা ছেলের উদ্দাম চোদনখেলা দেখলে বাপের এম্নিতেই আয়ু ফুরিয়ে যাবে! এর চেয়ে ভালো প্রতিশোধ আর হয় না!
আপাতত সে চিন্তা সরিয়ে সখিনাকে আবার ঠাপান শুরু করে রাজিব। বাইরে বৃষ্টির বেগ আরো বেড়েছে তখন। সিএনজির প্লাস্টিকের ছাদে, পর্দা ঘেরা যাত্রী আসনের দুপাশে প্রবল বেগে বৃষ্টির পানি আছড়ে পড়ছে। এদিকে, সিএনজির গাঢ় আঁধারে বৃষ্টির চাইতেও জোরে ৩৮ বছরের কামুক মায়ের গুদ মেরে খাল করে দিচ্ছে ২২ বছরের তাগড়া ছেলে! পকাত পকাত পচাত পচাত করে সখিনাকে চুদে চলেছে রাজিব। বজ্রপাতের ঝলকানির আলোয় হঠাত হঠাত মা ছেলের নগ্ন কামলীলা দেখছে যেন প্রকৃতি!
সখিনার রসালো ঠোট চুষতে চুষতে মুখের ভেতর জিভ ভরে তীব্রভাবে চুষতে আর দুটো সবল হাতে মার ডাবের মত মাই মুলতে মুলতে রেলগাড়ির মত ঠাপ চালায় রাজিব। সখিনা ছেলের পিঠে দুহাত পেচিয়ে ছেলেকে বুকে চেপে ছেলের জিভ চুষতে চুষতে গুদ চেতিয়ে সব ঠাপ অনায়াসে গিলে খাচ্ছে। ছেলের ঠাপের সাথে মিলিয়ে পাছা সামনে পেছনে করে তলঠাপে সঙ্গত করছে সখিনা।
এই প্রবল চুদাচুদিতে সিএনজি এবার সামনে পেছনে, দুপাশে জোরে জোরে নড়ছে, কাঁপছে। চেদনের ঠ্যালায় সিএনজি ভেঙেই পড়ে বুঝি! এতক্ষণ ঘোড়ার মত উপরে নিচে দুলে এবার ধান মাড়ানির মেশিনের মত সামনে পেছনে দুলছে! বজ্রসহ ঝড়ো বৃষ্টি-বাতাস সয়ে নিয়ে মা ছেলের উন্মত্ত সঙ্গমে কালের স্বাক্ষী হয়ে থাকছে এই সিএনজি!
একের পর এক রকমঠাপে রাজিবের ধোনটা মায়ের বাচ্চাদানিতে আঘাত ঘানছে। মা সুখে আনন্দে চেঁচিয়ে উঠল, তবে মায়ের মুখে ছেলের মুখ গুজে থাকায় সখিনার চিৎকার বের হতে পারলো না। মিনিট দশেক এভাবে ঠাপানোর পর, মা তার হাত দুটো রাজিবের পাছার উপর রেখে চাপ দিয়ে গুদে ধরে রাখে। এতে রাজিবরর চোদার গতি আরো বেড়ে যায়। গুদে ফ্যানা তুলে সখিনাকে চুদছে রাজিব। বাজ পড়ার শব্দ ছাপিয়ে ছেলের ঠাপ মারার বিকট আওয়াজ কানে আসছে সখিনার। “বাপ রে, বস্তিতে এমুন কইরা গুদ মারলে চারপাশে এক মাইলের মইদ্যে হগ্গলে শব্দ শুনতে পাইত”, মনে মনে ভাবে সখিনা।
হঠাত রাজিব মায়ের গুদ থেকে পকক শব্দে ধোন বের করে মায়ের ডান পাশের সিটে মুখোমুখি শুয়ে পড়ে, আর নিজের ডান হাতে মায়ের বাম পা উচু করে তুলে ধরে রেখে ধোনটা মায়ের গুদের মধ্যে কাত করে এক ঠাপে ঢুকিয়ে দেয়। সখিনাকে এই পজিশনে চুদতে আর মায়ের সেক্সি দুধ চুষতে রাজিবের খুবই ভাল লাগছে। কিছুক্ষণ এভাবে চুদার পর আবার ধোনটা বের করে মাকে চিৎ করে শুইয়ে দিয়ে মায়ের গুদে ধোন ঢুকিয়ে দেয় রাজিব। সিএনজির যাত্রী সিটের ছোট জায়গায় এভাব পাল্টে পাল্টে চোদাতে দুজনেরই গা ব্যথা করলেও চরম সুখ পাচ্ছে।
রাজিব সখিনার দুপা নিজের দুহাতে উচু করে ধরে জোরে জোরে মাকে চুদতে লাগলো। ছেলের মস্ত ধোনের বিরাট বিচিটা মায়ের পোদের বাড়ী খেয়ে থপাপ থপাস শব্দ হতে লাগলো। সখিনা ছেলের মাথাটা টেনে নিয়ে তার রসাল জিভটা রাজিবের মুখে পুরে দিয়ে চুষতে লাগল। সুখে চোখ উল্টে আসছে মায়ের। রাজিবের ধোনটা ইঞ্জিনের পিস্টনের মতো সমান গতিতে মায়ের গুদ মারতে থাকল।
দু’জনেই চোদন কলার পরিশ্রমে বৃষ্টিতে ভেজার মত করে ঘেমে অস্থির। রাজিব সেটা দেখে মাঝে মাঝে মার ছোট চোষা ছেড়ে সখিনার দুধ, গলা, বুক, ঘাড়সহ পুরো দেহ চেটে চেটে ঘাম খায়। সখিনাও বিনিময়ে মাথা বাড়িয়ে ছেলের গলা, ঘাড়, বুক, পেটের জমে থাকা ঘাম কোমল জিভের পরশে চেটে নেয়। ছেলের মরদ দেহের বুকের লোম কামড়ে দেয়ায় অনেকখানি লোম সখিনার মুখে চলে যায়। লোম ছেঁড়ার কামে উতলা রাজিব উফফফ ইশশ করে চিৎকার দেয়। আবারো ছেলের ছোট মুখে পুড়ে নিয়ে সোহাগ ভরে চুমোতে থাকে সখিনা।
এবার রাজিব মায়ের পা নামিয়ে সিএনজির মেঝেতে রেখে মাকে চুদতে শুরু করে। দুহাতে দুধ মুলতে মুলতে বোটা চুষতে চুষতে মার বগলে নাক চেপে একমনে ঠাপায় রাজিব। বজ্রপাতের চেয়েও জোরে চেঁচাচ্ছে তখন চোদন-সুখে উন্মাদিনী সখিনা। এভাবে, মাকে সিএনজির সিটে বসিয়ে আবারো পনেরো মিনিট চুদে দুজনেই একসাথে গুদ বাড়ার ক্ষীর খসায়। পরিশ্রান্ত দেহে মাকে জড়িয়ে বুকে তুলে, নিজের শক্ত বুকে মার কোমল স্তনজোড়া পিষে কোনমতে সিএনজির সিটেই ঘুমিয়ে পড়ে নেংটো মা ছেলে।
সকালে ঘুম ভেঙে দেখে বৃষ্টি নেই, রোদ উঠেছে বাইরে, প্রকৃতিতে সকাল হয়েছে। ঝটপট উঠে জঙ্গলের ভেতর থাকা ছোট ডোবার পানিতে গোসল সেরে নেয় মা ছেলে। সারারাত চোদনে ঘাম, মুখের লালা ও গুদ বাড়ার রসে চ্যাটচ্যাটে দুজনের বাসি গা থেকে বেরোনো বিশ্রী গন্ধ গোসল দেয়ায় চলে যায়। টিনের সুটকেস থেকে পরিস্কার ভদ্রগোছের কাপড় বের করে পড়ে নেয় মা ছেলে। সাথে থাকা শুকনো পাউরুটি, কলা, ডিমসেদ্ধ দিয়ে নাস্তা করে তারা। আবার সিএনজি চালান শুরু করে রাজিব। সখিনার পরামর্শে প্রথমে টাঙ্গাইলের মামাদের গ্রামে যাবে ঠিক করে রাজিব। মামা-নানার সম্পত্তির ভাগ বুঝে নিয়ে পরে পাশের গ্রামে বাপের কাছে যাবে রাজিব।
মামার গ্রামের বাড়ি পৌছে, অর্থাৎ সখিনা তার ভাইদের বাড়ির উঠোনে ঢুকেই গ্রামের ঝগড়াটে মহিলার মত খ্যানখ্যানে গলায় উচ্চশব্দে হাঁক দিয়ে নাটক শুরু করে সখিনা। তীব্র গলায় গালিগালাজ করতে করতে বলে, নিজের একমাত্র ছেলে রাজিবকে সাথে এনেছে সে – পৈত্রিক জমিতে ন্যায্য অধিকার ও পূর্বের দুর্ব্যবহারের ক্ষতিপূরণ চায় সখিনা। মার পিছে পিছে রাজিবও মামাদের উঠোনে জড়ো হওয়া সকলের সামনে এসে জোড়ালো পুরিষালী গলায় নানার সম্পত্তির ভাগ চায়।
মামারা, মামীরা, গ্রামের সব লোকজন রাজিবকে দেখে ভড়কে যায়। সেই ছোট ছেলে রাজিব যে এতবড় সোমত্ত জোয়ান – সেটা তাদের ধারনার বাইরে ছিল। রাজিবের বিক্রমে, শহুরে কথার জোরে মামারা সব ভয় পেয়ে যায়। গ্রামের মানুষের এই ভয়টা ধরে রাখা দরকার। হুঙ্কার ছেড়ে রাজিব গ্রামের মাতবর ডেকে উঠোনে গ্রাম্য সালিশ বসায়। গ্রামের মুরব্বিদের উপস্থিতিতে ঠিক হয়, স্থানীয় ইউনিয়ন পরিষদের জমির দলিল ও দেশের জমি বন্টন আইন মেনে উকিলের মাধ্যমে জমি ভাগ হবে। একমাত্র মেয়ে হিসেবে সখিনা তো ভাগ পাবেই, নাতি হিসেবে রাজিবও জমির সম্পত্তির হিস্যা পাবে।
তবে, এই ভাগ-বাঁটোয়ারা মোটামুটি ১৫ দিন সময় নিতে পারে। এতদিন মামাদের বাড়িতেই রাজিব ও সখিনা থাকবে। সালিশমত, মা মামীদের ঘরে ও রাজিব মামাদের সাথে থাকা শুরু করে। রাজিব তার সাথে থাকা ১ লাখ ২০ হাজার টাকার মধ্যে ৫০ হাজার টাকায় গ্রামের সবচেয়ে দক্ষ উকিল ভাড়া করে। উকিলের পরামর্শে মামাদের সব জমি ঘুরে ঘুরে পছন্দসই জমিগুলোতে ভাগ বসায় মা ছেলে৷ জমির হিসাবে পাকাপোক্ত রাজিবের সাথে মামারা কোনমতেই পেড়ে উঠে না।
আস্তে আস্তে মোট জমির ২৫ শতাংশ রাজিব ও সখিনাকে বুঝিয়ে জমি রেজিস্ট্রি করে দিতে বাধ্য হয় মামারা। এছাড়া, সখিনা এর আগে করা দুর্ব্যবহার ও নির্যাতনের ক্ষতিপূরণ বাবদ মামাদের মাছ চাষের প্রকল্পের সব মাছ বিক্রির এক কালীন আরো নগদ ৩০ হাজার টাকা সখিনাকে বুঝিয়ে দিবে।
বলে রাখা দরকার, এই ১৫ দিনে রাজিব সখিনা রাতে আলাদা ঘরে থাকায় চোদার সুযোগ পেত না। তবে, দিনে একবেলা তো চুদতেই হবে৷ তাই, এই ১৫ দিন ভরদুপুরে খাবার সময় মাকে জমি দেখানোর নাম করে মামা/মামীদের থেকে আলাদা করে ক্ষেতের গভীরে নিয়ে নিয়মিত ঘন্টাখানেক চুদতো রাজিব। সখিনাও খুশি মনে বলত, ছেলের সারাদিনের উদ্ধার করা জমি দেখে তার মতামত জানাতে মাঠে যাওয়া দরকার। তাই, প্রতিদিন দুপুরে ছেলের হাত ধরে মস্তবড় বিশাল একটা “এটলাস ছাতা” (বাংলাদেশের গ্রামের সবথেকে জনপ্রিয় ছাতার ব্র্যান্ড) মাথায় ও হাতে একটা শীতলপাটি (গ্রামে মাটিতে বিছিয়ে তার উপর বসে গল্প করার জন্য বেতে বুননো চাদর বিশেষ) নিয়ে বেরোয় সখিনা। দুপুর একটায় বেড়িয়ে, এক ঘন্টা পর দুটো নাগাদ ঘরে ফিরে গোসল সেরে খাওয়া দাওয়া সারত সখিনা।
অবশ্য এই নির্জন তীব্র গরমের দুপুরে, কৃষকরাও যখন রোদের তাপে মাঠ ছেরে ঘরে বিশ্রাম নেয় তখনি কেন সখিনার ছেলের হাত ধরে আনন্দ মনে বের হতে হবে – সেটা ভেবে কূল পায় না সখিনার ভাইয়ের কুচক্রী বউয়েরা বা রাজিবের মামীরা। সেইসাথে, এতবড় ছাতা ও হাতে শীতলপাটি নেয়ার-ই কী দরকার বুঝে না! রোদ বেশি হলে বিকালে বের হোক, সমস্যা কী! এছাড়া, শহরে থেকে গ্রামে আসার পরই সখিনার বদলে যাওয়া ঢলঢলে শরীর চোখ এড়ায় না মামীদের, সাথে জোয়ান মোষের মত পরিণত অবিবাহিত ছেলে – দুইয়ে দুইয়ে চার মেলালোও সেটা বলতে পারে না মামীরা। পাছে আবার – দুর্নাম রটানোর নামে ফৌজদারি মামলা করে আরো টাকা দাবী করে বসে ধুরন্ধর মা ছেলে! এম্নিতেই সখিনার উপর মামীদের গতবারের কুকর্মের জন্য মাছ চাষের ৩০ হাজার টাকা গেছে!এছাড়া সখিনার স্লিভলেস ব্লাউজ, মেক্সি পড়ার নতুন বাতিকও মামীদের সন্দেহ আরো উস্কে দিলেও বলার সাহস পায় না তারা।
তবে, সখিনা দুপুরে বের হলে আগেকার গ্রামের মহিলার মত ঢিলেঢালা ব্লাউজ শাড়ি পড়ে গা ঢেকেই ঘর থেকে বেরোতে। নিজের পৈত্রিক গ্রামের অনেকেই তাকে চেনে, অনর্থক গা দেখিয়ে তাদেরকে উস্কে দিতে চায় না সখিনা। এছাড়া, বড় কাপড়ের শাড়ি ব্লাউজে দুপুরের কড়া রোদের তাপ থেকে শরীর রক্ষা পায়।
টাঙ্গাইলের এদিকে তখন জমিতে অনেক ভুট্টা হচ্ছে। পাঠকদের জানানো দরকার – ভুট্টার গাছ একেকটা বেশ উঁচু প্রায় ৭/৮ ফুটের বেশি উচ্চতায় বাড়ে। ঘন ঘন করে লাগানো বিশাল একেকটা ভুট্টা ক্ষেতের ভেতরে ঢুকে গেলে বাইরে থেকে দেখার কোন উপায় নাই। গ্রামের অনেক তরুন তরুনী প্রেমের চুদাচুদি করতে তাই আবহমান কাল ধরে ভুট্টা ক্ষেতে আসে।
সেই সূত্র ধরেই, রাজিব এই ১৫ দিন রোজ দুপুরে মাকে ভুট্টা ক্ষেতে এনে গভীরে নিয়ে লোকচক্ষুর আড়ালে আরামে সখিনাকে চুদেছে। ভুট্টা ক্ষেতে আসার আগের রাস্তায় মা সখিনার মুখে জমির কর্তৃত্ববাদী দৃঢ়তা থাকলেও ছেলের হাত ধরে নির্জন ভুট্টা ক্ষেতে ঢুকার আগে সেটা কেমন যেন – গ্রামের প্রেমিকার মত স্নিগ্ধ হয়ে যেত। ছেলের মুখেও তথন নাছোড় জমিজিরাতের হিসাব কেটে গিয়ে গ্রামের প্রেমিকের মত কোমলতা ভর করতো।

More বাংলা চটি গল্প

Leave a Comment