বউয়ের বদলে শ্বাশুড়ী এবং শালিকাকে…..

মাস্টার্স কমপ্লিট করে সবে মাত্র একটা এন-জি-ওতে জয়েন করেছি। বাড়ি থেকে মা-বাবার পেড়াপেড়িতে বিয়ে করতে হল। মা-বাবাই পছন্দ করে রেখেছে বউকে, আর পছন্দ করবেই না কেন, অমন অনিন্দ্য সুন্দরী মেয়ে কজন আছে? আমি শুধু দেখলাম আর বিয়ে করলাম।

আমার বউ, সবে মাত্র ক্লাস টেনে পড়ে, বয়স ১৫ হবে। খুবই সুন্দরী মেয়ে, ইন্ডিয়ান নায়িকা মাধুরীর মত সুন্দরী। আমাদের পাশের থানাশহরে ওদের বাড়ি।

যেদিন আমাদের বিয়ে হয়,যখন আমার বৌকে আমাদের বাড়িতে সন্ধ্যায় নিয়ে আসবো, তখন আমার নানী শ্বাশুড়ী আমার কানের কাছে এসে আস্তে আস্তে বলল, তোমার বৌয়ের অল্প বয়স, সাবধানে কাজ করবে।

রাতে আমাদের যখন বাসর ঘরে শুতে দিল তখন রাত বারোটার উপরে বেজে গেছে। লাল কাতান শাড়িতে আমার বালিকা বৌকে অসম্ভব সুন্দরী লাগছিল। আমার বৌ যখন আমার পাশে এসে শুলো, তখন তার মুখের আলপনা, সুন্দর চোখের চাহনি, নিস্পাপ অবয়ব আমাকে দারুণ মুগ্ধ

করে তুলেছিল। আমি অবাক বিস্ময়ে ওকে শুধু দেখছিলাম।
বাসর ঘরে আমার নব বধুর সাথে কিছু মধুর আলাপ করার চেষ্টা করলাম, কথা বলতে না বলতেই দেখলাম আমার বৌ ঘুমিয়ে গেছে, একেবারে গভীর ঘুম। আমি ওকে আর জাগালাম না, শুধু ওর বুকের উপর হাত রেখে আমি ঘুমাবার চেষ্টা করলাম। আমাদের বাসর রাতে আর

কোনো কিছু হলো না। ঘুম ভাঙার পর দেখলাম সকাল হয়ে গেছে।
দ্বিতীয় রাতে, আমি আমার বৌয়ের কাপড় খুললাম, ভোদায় হাত দিলাম, আলো জ্বেলে দেখলাম সবকিছু, একদম দেবীমুর্তির মতো দেখতে ওর যৌনাঙ্গ। ছোটো ছোটো বাল, আমি ভোদা চাটার চেষ্টা করলাম। বুঝতে পারলাম, একদম কুমারী যোনি, এখনো ওর কুমারী পর্দা উন্মোচন হয়

নি। আমি ওকে বললাম কাছে আসতে, ও ভয় পেলো, আমি আর জোর করলাম না। শুধু বুক টিপলাম, ভোদা টিপলাম, মুখে চুমু খেলাম।

ওর হাত টেনে এনে আমার পেনিস ধরাবার চেষ্টা করলাম, দেখলাম এটাতেও কোন আগ্রহ নেই। দ্বিতীয় রাত এমনি করেই কেটে গেলো।
তৃতীয় রাতে আমার বৌকে পুরো উলঙ্গ করে নিলাম। দুধ টিপলাম, ভোদা হাতালাম, ভোদার নরম জায়গা টিপলাম। আমার ধোন খাড়া হয়ে গেল।

আমি ওর ভোদার মধ্যে ধোন ঢোকাবার চেষ্টা করলাম, দেখলাম বৌ ভয়ে কাঁপছে, একপর্যায়ে কেঁদে দিল। আমি আর লাগাবার চেষ্টা করলাম না। মন খুব খারাপ হল, দেখলাম আমার বৌ নির্বাক। সে রাতও এমনি করেই কেটে গেলো।

Download

চতুর্থ দিন আমার বৌকে নিয়ে শ্বশুরবাড়ি গেলাম। বাড়ির সবাই আমাদের দেখে খুশি হল। আমার শ্বশুরবাড়িতে শ্বশুর, শ্বাশুড়ি, একটা শ্যালিকা ছাড়া আর কেউ নেই, আর যে একজন আছে তিনি আমার নানী শ্বাশুড়ি।

বিকালে নানী শ্বাশুড়ি এসে বললো, আমি সামিয়ার (আমার বৌয়ের নাম সামিয়া) কাছ থেকে সব শুনেছি। তোমাদের এখনো কিছুই হয় নি।

আমি সামিয়াকে বুঝিয়েছি। দেখ আজ রাতে কি করে, নানী হাসতে হাসতে বলল, আমার যৌবন থাকলে প্রক্সি দিতাম।
রাতে আমি বিছানায় শুয়ে আছি, সামিয়ার আসতে দেরি হচ্ছে, বোঝা গেলো ও আসতে চাচ্ছেনা আমার রুমে। দেখলাম আমার শ্বাশুড়ি ওকে অনেকটা জোর করে আমার রুমে নিয়ে এলো। সামিয়া খাটে বসল, আমার শ্বাশুড়িও বসল। শ্বাশুড়ি আমাকে বোঝালো, তুমি কিছু মনে কোরোনা, ও ছোটো মানুষ, আস্তে আস্তে সব ঠিক হয়ে যাবে।

রাতে বিছানায় শুয়ে আমার বৌকে কাছে টানলাম, গল্প করলাম, আদর করলাম, ঠোঁটে মুখে চুমা দিলাম, বুকে হাত দিলাম, সালোয়ার-কামিজ খুলে ফেললাম, দুধে চুমু খেলাম, টিপলাম, ভোদায় হাত দিলাম, চুমু খেলাম, ভোদার মধ্যে জিহ্বা ঢোকালাম, চুষলাম।

তারপরও কাম রসে ভিজছেনা আমার বৌয়ের যৌনাঙ্গ। আমি উঠে বসলাম, ওর দু পা ফাঁক করে পেনিস ঢুকাবার চেষ্টা করলাম। ও কিছুতেই রাজি হচ্ছিল না, আমি জোর করলাম। জোর করেই ভোদার মধ্যে আংশিক পেনিস ঢুকালাম। দেখলাম রক্তপাত হচ্ছে। ও উঠে বসে গুমরিয়ে গুমরিয়ে কাঁদছে, আমার খুব মন খারাপ হলো।

ওর কান্না শুনে আমার শ্বাশুড়ি উঠে এলো, দরজা নক করল। আমি দরজা খুলে দিলাম। বিছানায় এসে কাত হয়ে শুয়ে পড়লাম। আমি বুঝতে পারলাম, আমার শ্বাশুড়ি আমার বৌয়ের ভোদা দেখলো, আস্তে আস্তে বোঝালো, এসব কিছুনা, ভয়ের কিছু নেই।

শ্বশুরবাড়িতে আরো দুই দিন ছিলাম, কিন্তু আমার বৌয়ের সাথে সহবাস হলনা। ছুটি শেষ হয়ে গেল, আমি কর্মস্থানে চলে এলাম।
ঢাকার মহাম্মদপুরে ছোটো দুই রুমের বাসা নিলাম। এক মাস পর শ্বশুরবাড়িতে চিঠি লিখলাম, বৌকে নিয়ে আসার জন্য।
সেদিন ছিল বন্ধের দিন। আমার বৌকে আমার শ্বশুর-শ্বাশুড়ি নিয়ে আসে। শ্বশুর রেলওয়ের স্টেশন মাষ্টার, একদিন পরে সে চলে গেলো। বলে গেল সপ্তাহখানেক পরে শ্বাশুড়ি এবং শালিকাকে নিয়ে যাবে।

Download

বাসায় প্রথম রাতে আমার বৌকে লাগাবার চেষ্টা করলাম, দেখলাম ওর মধ্যে ভীতি এখনো কাটেনি। আমি একটু রাগারাগি করলাম, তারপরেও আমার বৌ সহবাসের ব্যাপারে নির্বিকার। কোনো সেক্স নেই, কোনো আগ্রহ নেই, এমন হলে কি আর চোদনে মজা পাওয়া যায়?

আমার শ্যালিকা রিমি, আমার বৌয়ের একবছরের ছোটো, ক্লাস নাইনে পরে। রিমিও আমার বৌয়ের মতো সুন্দরী। দুধ দুটোর শেপ এক্সেলেন্ট,

সেক্সি সেক্সি চেহারা। দুলাভাই হিসাবে আমাকে খুব পছন্দ করে। আমার বৌ আমার কাছে যে সেক্স করেনা, এটা রিমিও জানে। রিমি ওর বোনকে এই ব্যাপারে বুঝিয়েছে অনেক, কিন্তু আমার বৌয়ের আসলেই এখনোও সেক্সের ব্যাপারে ডিমান্ড নেই।

সেদিন রাতে আমার বৌ আমার কাছে আর এলোনা। আমি খুব করে ডাকলাম, তারপরেও এলোনা, আমার শ্বাশুড়ির কাছে শুয়ে থাকলো। আমি রাগ করলাম তবুও এলোনা। আমি বিছানায় শুয়ে আছি, এমন সময় রিমি এলো। বলল, আম্মু আমাকে আপনার কাছে পাঠিয়ে দিল গল্প করার জন্য।

আমি রিমিকে আমার পাশে শোয়ালাম, কম্বলের মধ্যে নিয়ে ওকে জড়িয়ে ওর সাথে গল্প করতে থাকলাম। বললাম…
-তোমার বোনের সেক্স নাই।
-হবে একদিন।
-কবে হবে?
-হবে।
-তোমার সেক্স আছে?
-আছে।
-কোনো এক্সপিরিয়েন্স?
-কিছু কিছু…
-আমার সাথে করবে?
-আপনি চেষ্টা করেন…
আমি রিমির বুকে হাত দিলাম, টিপলাম ওর সুন্দর ব্রেস্ট, কামিজের নিচে দিয়ে আবারো দুধ ধরে টিপলাম, অদ্ভুত সুন্দর শেপ। নিপল চিপলাম, চুমু খেলাম ঠোঁটে মুখে। রিমি কেমন যেন নীরব শীৎকার করছে। সালওয়ারের ফিতা খুললাম, ভোদায় হাত দিলাম।

দেখলাম ওর ভোদা কামরসে ভিজে গেছে। রিমিকে বললাম, তাহলে আমারটা হাত দিয়ে আউট করে দাও। রিমি আমার পেনিস ধরল, খুবই সুন্দর করে ম্যাসেজ করতে থাকলো। আমি ওর ভোদায় আঙ্গলি করতে থাকলাম। রিমিকে বললাম, তুমি খুবই ভালো মেয়ে, তোমার বোনের চেয়ে অনেক সুন্দর, অনেক ভালো। রিমি ও ঘরে চলে গেলো।

রিমি একটু পরে আবার ফিরে এলো। বলল, ও ঘরে সবার জায়গা হবে না, আম্মু আপনার কাছে আমাকে থাকতে বলেছে। আমি বললাম, তোমার আপু আসবেনা? ও বলল, না। রিমি আমার কাছে শুয়ে পড়লো আর দুজনেই ঘুমিয়ে পড়লাম।

যখন ঘুম ভাঙ্গলো তখন দেখলাম সকাল, ঘরময় আলো। রিমি আমার কাছে শুয়ে। আমি ওকে জড়িয়ে ধরলাম, ওর ঘুম ভেঙ্গে গেল। আমি রিমিকে আবারো চুমু খেলাম গভীরভাবে, রিমিও খুব রেসপন্স করল। আমি রিমিকে বললাম, তোমাকে লাগাতে ইচ্ছে করছে, রিমির ভোদার নীরব সম্মতি দেখলাম।

Download

আমি রিমির সালোয়ার নিচের দিকে টেনে খুলে ফেলি। দুই পা ফাঁক করে ওর ভোদাটা দেখে নিলাম। আঙ্গুল দিয়ে স্পর্শ করে দেখলাম রিমি রেডী।

আমি ধোন ঢুকিয়ে দিলাম ওর ভোদার মধ্যে, কোনো প্রবলেম হলনা। আমি আস্তে আস্তে আদর করে ঠাপাতে লাগলাম। রিমিও সুন্দর রেসপন্স করছে নিচ থেকে।

আমার শ্বাশুড়ি কখন রুমে ঢুকেছিলো জানিনা। পিছন ফিরে দেখি আমার শ্বাশুড়ি অন্য রুমে চলে যাচ্ছে। আমি তাড়াতাড়ি ঠাপিয়ে রিমির ভোদার বাহিরে মাল আউট করে দিলাম। আমি রিমিকে বললাম, আম্মা সব দেখে ফেলেছে। রিমি কোনো কথা বলল না, উঠে ও ঘরে চলে গেলো।

বিকালে অফিস থেকে বাসায় ফিরলাম, রাতে খাওয়া দাওয়া করলাম। আমার বৌ এমনি খুব লক্ষ্মী ঘরের কাজে, নতুন সংসার পেয়ে খুব খুশি।

রান্না বান্না, আদর যত্ন করে খাওয়ানো সবই সুন্দর করে। রাতে দেখলাম, আমার বৌ আমার কাছে শুতে এলো। দুজন শুয়ে আছি। ভাবলাম, ও আমাকে কাছে টানবে, না। আমি কাছে টানার চেষ্টা করলাম, বিরক্ত হচ্ছে। আমি আর কিছু করলাম না। এভাবেই সে রাত কেটে গেল।

পরেরদিন অফিস থেকে এসে বিছানায় রেস্ট নিচ্ছি, এমনসময় রিমি এলো। আমি রিমিকে বললাম, কালকের ঘটনায় আম্মা কিছু বলেছে কিনা?

রিমি বলল, কিছু বলেনাই, আম্মাকে খুশি মনে হল। আমাকে শুধু বলল, কনডোম দিয়ে যেন কাজ করি। বুঝলাম, রিমির ব্যাপারটা তিনিই

ঘটিয়েছেন। রিমিকে বললাম, আজ রাতে তোমাকে করবো। রিমি বলল, আচ্ছা।
আমি একটা অদ্ভুত ব্যাপার দেখলাম, শ্বাশুড়ির কাছে রাতে আমার বৌ শুয়ে। আমার রুমে রিমি এলো। রিমি এসে আমার কাছে শুলো। ঘরের লাইট নিভিয়ে দিলাম, রিমিকে জড়িয়ে ধরে দুধ টিপতে লাগলাম। বেশ অনেকক্ষণ গল্প করলাম।

দেখলাম, আমার শ্বাশুড়ি খাবার পানি রেখে গেলো।
আমি আর বেশি কিছু ভাবলাম না। রুমের লাইট জ্বালালাম। রিমির সালোয়ার কামিজ খুলে ফেললাম। ওর ভোদা ভালো করে দেখলাম, খুবই মোলায়েম ও মসৃন, অল্প অল্প বাল। আমি কিছুক্ষণ আঙ্গলি করলাম, দুধের নিপল ধরলাম। নিপলগুলো ছোটো ছোটো।

এবার আমি আস্তে আস্তে আমার পেনিস রিমির ভোদার মধ্যে ঢুকালাম, খুব জোরে জোরে ঠাপালাম। পরে আস্তে আস্তে ঠাপিয়ে ঠাপিয়ে মাল আউট করে দিলাম।
এরকম আরো দুই দিন রিমিকে লাগালাম। আমার বৌ আমার উপর এখন বেশি বিরক্ত হয় না, আমিও ওকে সেক্স করার ব্যাপারে ডিস্টার্ব করিনা। আমার শ্বাশুড়িকেও দেখলাম খুশি। আমার সাথে হেসে কথা বলে, বেশ আদর যত্ন করে। এরকম আরো দুই-তিন দিন চলে গেল,

আমি প্রতি রাতেই রিমিকে লাগাতে থাকি।
ইতিমধ্যে আমার শ্বশুর সাহেব ঢাকায় আসলেন শ্বাশুড়ি ও রিমিকে নিয়ে যেতে। আমার বৌ কান্নাকাটি শুরু করে দিল, একা একা থাকতে চাচ্ছেনা।

রিমিকে নিয়ে যেতেই হবে, ওর সামনে পরীক্ষা, প্রাইভেট টিউটরের কাছে অনেকদিন পড়াশোনা মিস হচ্ছে। সিদ্ধান্ত হল আমার শ্বাশুড়ি আরো কিছুদিন আমাদের কাছে থাকবে, তারপর আমি আমার শ্বাশুড়ি ও বৌকে নিয়ে যেয়ে রেখে আসবো।

রিমি চলে গেলো, খুব মন খারাপ লাগল। অফিসে যেয়েও ভালো লাগেনা, রিমিকে নিয়ে কয়েকদিন ভালোই ছিলাম। অফিস থেকে বেশ তাড়াতাড়ি বাসায় চলে এলাম। বাসা কেমন যেন খালি খালি লাগে। সবকিছু আছে, শুধু রিমি নেই।

রাতে খেয়ে বিছানায় শুয়ে পড়লাম, আমার শ্বাশুড়ি বৌকে কাছে দিয়ে গেলো। আমরা দুজন বিছানায় শুয়ে আছি। আমি আমার বৌয়ের সাথে গল্প করছি। ওকে কাছে টেনে এনে আদর করলাম, চুমু খেলাম, দুধ টিপলাম, ভোদায় হাত দিলাম, ভোদা টিপলাম, চোষার চেষ্টা করলাম।

বললাম, কাছে আসবে? বৌ বলল, আজ না, আমাকে কয়েকমাস সময় দাও, আমি নিজেকে প্রস্তুত করে নি। আমার রাগ হল, জোর করার চেষ্টা করলাম, বৌ আরো রেগে গেলো। আমিও রাগারাগি করলাম। বৌ বিছানা থেকে উঠে পাশের ঘরে চলে গেল।

সেই রাতে আমি একা একাই থাকলাম, কখন ঘুমিয়ে গেছি জানিনা।
পরের দিন অফিসে বেশ কাজ ছিল, এন-জি-ও ব্যুরো থেকে অডিট টিম এসেছে। খাতা পত্র, রেজিস্টার, হিসাব নিকাশ সব আপটুডেট করতে হলো।

বাসায় আসতে আসতে রাত সাড়ে এগারোটা বেজে গেলো। বাসায় এসে দেখি আমার বৌ ঘুমিয়ে গেছে, আমাদের রুমে নয়, শ্বাশুড়ি যে রুমে থাকে সেই রুমে। আমার বৌ ঘুমিয়ে গেলে আর সহজে জাগানো যায় না, বিরক্ত হয়। আমি আমার রুমে ঢুকে কাপড় চেঞ্জ করলাম।

Download

কাপড় চেঞ্জ করে আমার রুমে আমি বসে আছি, দেখলাম শ্বাশুড়ি খাবার নিয়ে এলো। আমি খেতে বসলাম। আমার শ্বাশুড়ির সাজ-সজ্জায় আজকে বেশ পরিবর্তন লক্ষ্য করলাম। খুব সুন্দর একটি জর্জেট শাড়ি পরেছে, টাইট-ফিট ব্লাউজ, পাতলা শাড়ির ভিতর দিয়ে ব্রেস্টের উপরে অংশ স্পস্ট দেখা যায়।

নাভির বেশ নিচে শাড়ি পরেছে, হালকা মেদ, কোমর স্পস্ট ফুটে উঠেছে। নাভির নিচের অংশটুকু বেশ ধবধবে, ভোদার উপরের ভাঁজ অবলোকন করা যায়। মুখে হাল্কা মেকাপ করেছে, ঠোঁটেও লিপস্টিক মাখা। মাথার চুলগুলো কালো, ঘাড়ের উপর খোলা।

পিছনে আঁচল দিয়ে ঢাকা নেই, ব্লাউজের ভিতর দিয়ে ব্রা দেখা যাচ্ছে।
আমি খাবার শেষ করে বিছানায় হেলান দিয়ে শুয়ে পড়লাম। সবকিছু গুছিয়ে আমার শ্বাশুড়ি আমার কাছে এসে বসলো। আমার বৌ সম্পর্কে বলল, ও আস্তে আস্তে ঠিক হয়ে যাবে, তুমি এসবে কোনো অসুবিধা মনে কোরোনা। আমি বেশি কথা বললাম না।

আমার শ্বাশুড়ি আমার পাশে চুপচাপ বসে আছে, আমি কি বলবো ভেবে পাচ্ছিনা। শ্বাশুড়ি বললো, আমি কি কিছুক্ষণ তোমার কাছে থাকবো? বললাম, থাকেন।
আমি বললাম, সামিয়া কি এখন আমার কাছে এসে শোবেনা? শ্বাশুড়ি বললো, ওতো গভীর ঘুমে। ঘুমোবার আগে ও বলছিল, আজকে তোমার কাছে শোবেনা।

আমি শ্বাশুড়ির একটা হাত ধরে বললাম, আমার কিছু ভালো লাগছেনা। শ্বাশুড়ি আমার দিকে আরো একটু ঝুঁকে পড়ে আমার মাথায় হাত বুলালো। দেখলাম, শ্বাশুড়ির ব্রেস্ট আমার শরীর স্পর্শ করেছে।
আমার শ্বাশুড়ি দেখতে একদম যুবতী, বয়স কতো হবে? ৩৫/৩৬। ব্রেস্টগুলো টানটান, ঝুলে পড়েনি এখনো। বেজায় পাছা, সুন্দর আকর্ষনীয় শরীরের অধিকারিণী।

আমার শরীরে একধরনের নেশা হলো, আমার সবকিছু জেগে উঠতে লাগলো, আমার পেনিস শক্ত কঠিন, তৈরি হয়ে আছে।

Download

আমি শ্বাশুড়ির দিকে পাশ ফিরে ব্রেস্টে হাত দিলাম, শ্বাশুড়ি আমার দিকে আরো নমিত হল। দুটো ব্রেস্ট আমার বুকে আরো বেস্টিত করলো। আমি ব্রেস্ট টিপতে থাকলাম এবং আমার শ্বাশুড়ির গালে কামড় দিলাম। শ্বাশুড়ি খুব আদর করে আমাকে চুমা খাচ্ছে।

দেখলাম শ্বাশুড়ির একটি হাত পেনিসের দিকে নেমে এলো, আমার পেনিস ধরে ম্যাসেজ করতে লাগলো।

আমি শ্বাশুড়ির ব্লাউজ, ব্রা খুলে ফেললাম, টগবগে সুন্দর দুধ বেরিয়ে এল। নিপল মুখে নিয়ে চুষতে, টিপতে থাকলাম, পিঠে, বুকে কামড় দিলাম। শাড়ি টেনে খুলে ফেললাম, পেটিকোট খুললাম, একদম উলঙ্গ করে নিলাম শ্বাশুড়িকে।

পুরো নগ্ন অবস্থায় শ্বাশুড়িকে মনে হলো একটা ক্লাস ওয়ান খানকি।
ভোদা দেখলাম, ক্লিন সেভ করেছে, বেশ ফর্সা এবং মাংসল। আমি ভোদা টিপলাম, ভিতরে আঙ্গুল ঢুকিয়ে দিলাম।

শ্বাশুড়ি উহহহহহ…আহহহহহহহ… করছিলো। দেখলাম আমার ধোন মুখে পুরে নিল, ইচ্ছেমত চুষছে। আমিও আমার শ্বাশুড়ির ভোদার মধ্যে মুখ লাগালাম, নরম মাংসল জায়গায় কামড় দিলাম, জিহ্বা প্রবেশ করালাম ভোদার মধ্যে।

শ্বাশুড়িকে বিছানায় চিৎ করে শুয়ালাম। দু পা উপরের দিকে তুলে বাংলা স্টাইলে আমার ধোন শ্বাশুড়ির ভোদার মধ্যে ঢুকিয়ে দিলাম। ঠাপাতে ঠাপাতে বলতে থাকলাম, আপনি খুবই ভালো, খুব সুন্দর। শ্বাশুড়ি নিচে থেকে সুন্দর করে ঠাপ দিচ্ছে আর বলছে, তুমিও খুব সুন্দর, তোমার শ্বশুর এত সুন্দর করে মারতে পারেনা, তোমার ধোন বেশ বড়। এরকম আনন্দ ও মজা কখনো পাইনি।

শ্বাশুড়ি এবার উঠে বসলো আমার ধোনের উপর। আমার দিকে মুখ দিয়ে ঠাপাতে লাগলো। আমার শ্বাশুড়ির চুলগুলো এলোমেলো হয়ে মুখের উপর ছড়িয়ে পড়েছে।

The post বউয়ের বদলে শ্বাশুড়ী এবং শালিকাকে….. appeared first on New Choti.ornipriyaNew ChotiNew Choti – New Bangla Choti Golpo For Bangla Choti Lovers।

Leave a Comment