পুলিশের বউ নাজমার পারিবারিক সেক্স গল্প part 3

পারিবারিক নতুন সেক্স চটি কাহিনী পারিবারিক নতুন সেক্স চটি কাহিনী নাজমা স্বামীর গোসলের অপেক্ষা করছেন। স্বামী রাতে খাবেন না। শুয়ে পরার আগে তিনি কিছু করবেন কিনা তেমন ইঙ্গিতের অপেক্ষা করে নাজমা উত্তর পান নি। তার শরীরে পুরুষ দরকার এখন। যে কোন পুরুষ। এখনো তিনি বীর্যের গন্ধে বিমোহিত। স্বামী গোসলে যাবার আগে তিনি নিজের সেই মেক্সিটা বাথরুম থেকে এনে রেখে দিয়েছেন আলমারিতে ভাজ করে।

কেন রেখেছেন সে তিনিও জানেন। তবে সন্তানের বীর্যের নিষিদ্ধ ঘ্রান তাকে বিমোহিত করে রেখেছে। তিনি নিজেকে সন্তানের জন্য রেখে দিয়েছেন- জামাটা রেখে সম্ভবত সেটারই প্রকাশ করলেন নাজমা। পাশে মেয়েকে শুইয়ে তিনি চাইলেই গুদ খেচে নেন। আজ তেমন করছেন না যদিও তার মন চাইছে গুদটাকে খুবলে খেচে জ্বালা মেটাতে। স্বামী হেদায়েত গামছা পরে বাথরুম থেকে বেরুলেন।

নাজমার মনে হল রাতুলই গামছা পরে বেরিয়ে এসেছে। তিনি বিমোহিতের মত হেদায়েতের নুনুর দিকে চাইলেন। তার মনে পরে গেল বীর্যের রশি ঝোলা সন্তানের সোনার কথা। কি ফুঁসেছিলো সেটা, কি ভয়ানক সুন্দর ছিলো সেটা, চারদিকের রগ ফুলিয়ে যেনো জানান দিচ্ছিলো গহীনে খনন করতে না পারার বেদনা। স্বামীর পরনের গামছাটা ঝুলে পরতে দেখলেন মেঝেতে। স্বামী একটা লুঙ্গি মাথা গলিয়ে পরে নিতে যাচ্ছেন।

ঘন কেশে রাতুলের বাবার লিঙ্গটাকে দেখলেন নেতিয়ে আছে। মনে মনে ভাবলেন খাড়া থাকলে বোঝা যেতো কোনটা বড়- সন্তানের না স্বামীর। ভাবতে ভাবতে অনেক কষ্টে যোনিতে হাত বুলানো থেকে নিজেকে সংবরন করলেন নাজমা। টের পেলেন স্বামী বিছানার দিকে এগিয়ে আসছেন। নাজমার হাতের কব্জিতে ধরে টান দিয়ে বিছানায় তার জন্যে জায়গা চাইলেন।

হেদায়েতের হাতও শক্ত কঠিন থ্যাতা টাইপের। কাঠিন্য ভাল লাগে নাজমার। স্বামীর বডি ল্যাঙ্গুয়েজে বুঝলেন স্বামী শুতে যাবার আগে একবার গমন করবেন তাকে। নাজমাতো সেটাই চাইছেন। সরতে সরতে মেয়েকেও তুুলে বিছানার শেষ কিনারে নিয়ে শুইয়ে দিলেন।

পুলিশের বউ নাজমার পারিবারিক সেক্স গল্প 1

পুলিশের বউ নাজমার পারিবারিক সেক্স গল্প 2

তারপর উত্তেজনায় মনে মনে বললেন আয় সোনা খোকা মাকে খা। হেদায়েতকে তিনি সন্তান বানিয়ে নিলেন সন্তানের সাথে সঙ্গমসুখের বাকিটা উপভোগ করতে। হেদায়েত শুয়েই একটা পা তুলে দিল নাজমার কোমরের উপর আড়াআড়িভাবে। স্পষ্ট সঙ্গম উৎসবের ইঙ্গিত এটা। নাজমার দীর্ঘ জীবনের অভিজ্ঞতা সেটাই বলে। ভুল হয়নি নাজমার। তিনি নিথর পরে রইলেন সঙ্গির পরবর্তী পদক্ষেপের জন্য।

বেশীক্ষন লাগে না স্বামীর শক্ত হতে। মেক্সির উপর দিয়ে স্তনে হাত টের পেলেন স্বামীর। তিনি সেটা কেবল সেখানে রেখেছেন। মর্দন করছেন না। স্বভাগতভাবে কিছুক্ষনের মধ্যে হেদায়েদের ধন জেগে উঠে নাজমার কোমরের দিকে গুতো দেবে। নাজমা সেই গুতোর অপেক্ষা করছেন। কিন্তু তেমন হল না অনেক্ষন পরেও।

স্বামী কি বুড়িয়ে যাচ্ছেন- মনে মনে ভাবলেন নাজমা। টের পেলেন স্বামীর শক্ত হাত তার ডান স্তনটাকে মুঠোতে নিয়ে চেপে চিমসে করে ধরেছে। একটু লাগলো নাজমার। হেদায়েদকে কখনো সেসব জানান না নাজমা। তেমন কিছুর প্র্যাককটিস নেই তার দাম্পত্য জীবনে। নিজের পা উঠিয়ে হেদায়েত যে হাতে নাজমার স্তন মর্দন করছিলেন সে হাত দিয়ে মেক্সি তুলতে লাগলেন হেদায়েত। নাজমা পাছা উঁচিয়ে স্বামীকে তার কাজ শেষ করতে দিলেন।

সম্পুর্ণ খুলতে নাজমাকে উঠেই বসতে হল। ঘরের লাইট বন্ধ করা হয় নি। এসব স্বামীর কাজ বলে তিনি জানেন। পেন্টিও খুলে নিলেন স্বামী। তারপর চড়ে উঠলেন নাজমার শরীরে এক হাতে নিজের লুঙ্গি উঠিয়ে ধনটাকে উন্মুক্ত করে যদিও ধনটা দেখার সুযোগ হলনা নাজমার স্বামীর লুঙ্গির কারণে। নাজমা চিৎ হয়ে শুয়ে আছেন আর হেদায়েত উপুর হয়ে চড়েছেন নাজমার উপর। পারিবারিক নতুন সেক্স চটি কাহিনী

নাজমার এক স্তন মুখে পুরে আরেক স্তন দলাই মলাই করে যাচ্ছেন হেদায়েত। নাজম ততক্ষনে টের পাননি স্বামীর শিস্ন শরীরের কোথাও। কিন্তু এতে বিরক্ত হলেন উল্টো হেদায়েত। নিজেকে নামিয়ে নাজমার পাশে শুয়ে নাজমার এক হাত নিয়ে নিজের ন্যাতানো লিঙ্গে ধরিয়ে দিলেন হেদায়েত। স্বয়ংক্রিয় দাঁড়িয়ে যায় নি স্বামীর শিস্ন।

এমন আগে কখনো হয়েছে বলে মনে করতে পারছেন না নাজমা। দুজনের বয়সের গ্যাপ অনেক। প্রায় চোদ্দ বছর। কেউ কেউ গ্যাপটাকে আঠারো বছরও বলে। হতে পারে স্বামী তার বুড়িয়ে যাচ্ছেন। তিনি মনযোগী হলে স্বামীর শিস্ন মর্দনে। সাড়া দিচ্ছে সেটা। তবে সন্তানেরটার মত নয়। গড সেটা ভয়ানক ছিলো মনে মনে ভাবলেন তিনি।

হাতেরটাকেও তার সন্তানের বলে ভাবতে সুখ পাচ্ছেন ধীরে ধীরে সেটা শক্ত হয়ে যাওয়ার পর। খুব শখ হল সেটাকে দেখার। দেখতে হলে মাথা বিছানা থেকে তুলতে হবে বা কাৎ হতে হবে যার কোনটা করারই পারমিশান নেই তার। মানে তিনি তেমন কখনো করেন নি স্বামীর সাথে। তাকে যে কাজ দেয়া হয়ে সেটাই করতে হবে এর বাইরে কিছু করার চর্চ্চা হয় নি কখনো।

কিছুক্ষণের মধ্যে স্বামীর সোনাটাকে সত্যি সন্তানের বলেই মনে হতে লাগলো। কারণ সেটা ভারী হয়ে গ্যাছে আর আগাতে তিনি যেনো কিছুটা বিজলা অনুভুতিও পেলেন। বেশ কিছুক্ষণ ধরে তিনি স্বামীর ধন হাতাচ্ছেন। এবার স্বামী আবার লিড নিয়ে নিলেন ঘটনার। নাজমার উপর উঠে তিনি নাজমার দুপায়ের ফাঁকে ধনটাকে সেট করতে করতে আবার নাজমার স্তন মর্দন করতে লাগলেন।

নাজমার তলা ভেজা সেখানে ধন ঘষতে দুজনই টের পেলেন। স্বামী নাজমার যোনীমুখে ধনের আগা রেখে একঠাপে পুরো প্রবিষ্ট হলেন স্ত্রীর যোনীতে। নাজমার প্রচন্ড ইচ্ছা করছিলো শীৎকার করে সুখের জানান দিতে।শীৎকার দমন করে তিনি চোখ বন্ধ করে চোদা খাচ্ছেন স্বামীর আর ভাবছেন সন্তান তাকে সঙ্গম করছে। কখনো যেটা করেন নি সেটাই করে বসলেন নাজমা।

দুই পা সম্পুর্ন স্বামীর পাছার উপর তুলে ধরে কেচকি দিয়ে ধরলেন স্বামীকে। কি যেনো বলতে শুনলেন স্বামীকে। কান দিলেন না সে কথায়। স্বামীর চুম্বন তাকে টানছে। কিন্তু স্বামী দুই হাতের উপর ভর দিয়ে ঠাপাচ্ছেন তার মুখ থেকে নিজের মুখ অনেক দুরে রেখে।

হেদায়েতের চুম্বনের অভ্যাস আছে তবে সেটা সঙ্গম শুরুর আগে। সঙ্গম শুরু হলে সে শুধু ধন ঠেলতে ব্যাস্ত থাকে। এতো বছরে কোন সমঝোতা হয় নি সঙ্গমের দুজনের মধ্যে। হেদায়েত যা চান সেটাই হয়। ক্রমশ বাড়ছে হেদায়েতের ঠাপের গতি। একসময় শুধু এক হাত পিছনে নিয়ে নাজমার কেচকি দেয়া পা খুলে সেখান থেকে নামিয়ে দিলেন তিনি।

তারপর আবারো ঠাপাচ্ছেন স্ত্রীকে। চুম্বনহীন শীৎকারহীন গোঙ্গানিহীন সঙ্গমে নাজমা মজাই পেতেন। আজ তার যোনীতে মুক্তির স্বাদ মিলেছিলো মনে করে তিনি হারিয়ে গিয়েছিলেন যেনো। তাই সঙ্গমের স্বাধীনতা খুঁজতে হেদায়েতের কাছে বেশী কিছু চাইছিলেন মনের ভুলে।

বুকের উপর চরম দলাইমলাই করে চোদা শুরু করেছেন স্বামী। নাজমা যেনো কেমন পরাধীনতার দুঃখবোধে আবিষ্ট হয়ে সঙ্গম থেকে রনে ভঙ্গ দিলেন এই উত্তপ্ত শরীর নিয়েও। সুখ হচ্ছে না নাজমার। নাজমা তবু সুখ নেবেন। আনন্দধারার সাথে একাত্ম হয়ে তিনি চরম দুঃখেও সুখ নেবেন।

স্বামীর গমনকে উপেক্ষা করে তিনি মনে মনে সত্যি সন্তানের সাথে যৌনক্রিয়ার কল্পনায় চলে গেলেন। হযা খোকা এইভাবে, ঠিক এইভাবে মাকে কোন তোয়াক্কা করে ঠাপা, চুদে মাকে তোর হোর বানিয়ে দে, দে খোকন সোনা তোর বড় সোনাটা দিয়ে মাকে গেঁথে রাখ, পিষে ফ্যাল জননীকে বিছানার সাথে।

তুই যখন চাইবি আমি তখন তোর কাছে পা ফাঁক করে দেবো। তোর সুখই আমার সুখ। তুই মাকে চুদে চুদে মায়ের বাচ্চাদানী তোর ফ্যাদায় পূর্ন করে দে, যেমনি রাতে কিচেনে ঢেলেছিলি তেমনি ঢালতে থাক তোর সব বীর্য আমার বাচ্চাদানীতে। খোকা সোনা আমার, আমার হবে এক্ষুনি হবে তুই জোড়ে জোড়ে দে, হযা হযা এমনি জোরে জোরে চোদ মাকে।

হেদায়েতের ঠাপের গতি দ্রুত হতে জননী নাজমাও মনে মনে সেরকম বলতে থাকে। হযা খোকা মায়ের দুদ খেয়ে বড় হয়েছিস সেগুলোর ঋন শোধ করবি না? ভাল করে টিপে চিরে চ্যাপ্টা করে দে মামনির দুদুগুলো। যদি পেট বানাতে পারিস চুদে মায়ের তবে মা তোকে দুদু খাওয়াবো, বাপ আমার, তুই আমার হেডার ভাতার, তুই আমার ব্যাডা, আমি তোর পার্মানেন্ট মাগি।

দে সোনা দে, তোর সব আমার ভিতরে ঢুকাবো আজকে, লক্ষিসোনা আমার, তুই আজ থেকে আমার হেডার নাং। মনে মনে দ্রুত এসব বলে যাচ্ছেন নিথর শুয়ে স্বামীর কাছে চোদা খেতে থাকা নাজমা। অকথ্য কথনে অশ্লীলতার চরমে গিয়ে তিনি নিষিদ্ধ কথন শুরু করেছেন নিজের মনে মনে, জানেন কখনো তিনি বাস্তবে সেগুলোর একটা শব্দও উচ্চারন করতে পারবেন না।

কিন্তু সেসব ভাবতে রাজি নন জননী নাজমা। তিনি সন্তানের কাছে নিজেক ছেড়ে দিয়ে সঙ্গমের স্বাধীনতা চান, তার কামুক জীবনের অপ্রাপ্তির হিসাব মেলাতে চান। সেই চাওয়াতে তার দোষ কোথায়? নিজেই নিজের ঠোঁট যেগুলোতে সন্তানের বীর্য বুলিয়েছিলেন সেগুলো জিভ বের করে স্বামীর সামনেই চাটতে লাগলেন।

স্বামী কি ভাববে তেমন ভাবনার নারী হলেও আজকে সেটা ভুলে গ্যাছেন। ঠোটের উপর স্বামীর দুআঙ্গুলের মোচড় দিয়ে স্বামী কি যেনো কটাক্ষ করলেন। বয়স বাড়ছে তোমার কামও খাইও বাড়ছে- এজাতিয় কিছুর উচ্চারন শুনলেন তিনি হেদায়েতের মুখে। বলুক। সে কামুক শুরু থেকেই।

হলের জুলিয়া জুলির সাথে রাতের পর রাত বড় বেগুনের দুই মাথায় কন্ডোম পরে দুজনে জোড় লেগে থাকতেন- সে কি আজকের কথা?জুলিয়া জুলির পরো হামিদা নামের একটা জুনিয়র মেয়ের থাকতো ওর রুমে। তাকে কত কষ্টে পটাতে হয়েছে সঙ্গি হতে! রাস্তার কুকুরদের পাল দেখে কতবারর স্কুলের পাজামা ভিজিয়েছেন তিনি

বিয়ের আগে গাউসিয়া মার্কেটে ঈদ মৌসুমে একলা একলা হারিয়ে যেতেন ইচ্ছে করে কেবল পুরুষে ডলা খেতে, বাসে বাজারে কতখানে এমন হয়েছে! এসব কিন নতুন কোন বিষয়। তার কাম তো তার লায়েগ হওয়ার বয়েস থেকে বেশী, নতুন করে বাড়বে কেন? চরম উত্তেজনায় নাজমার সব যেনো উগড়ে আসতে লাগলো।

জীবনের প্রথম তিনি দেখলেন তার ভিতরে বীর্যের ধারা বইছে আর তিনিও পাছা উপরের দিকে জেতে জেতে স্বামীর লিঙ্গের বেদিতে নিজোর যোনী বেদি ঠেসে ভলকানির মত জল খসাচ্ছেন। হেদায়েত তার উপর রমনক্লান্ত দেহ চাপিয়ে নিথর হওয়ার আগেই তিনি মৃদুস্বরে উচ্চারণ করলেন ‘রাতুল বাপ আমার’।

উত্তরে শুনলেন ‘কি বলো রাতুলের মা?’ কিছুনা -জোড়ে জানালেন নাজমা। সঙ্গম শেষে হেদায়েত দ্রুত প্রস্থান করেন তার চিরাচরিত নিয়মে। আজও তার ব্যাত্যয় না ঘটিয়ে তিনি রুম ত্যাগ করলেন দরজা টেনে বন্ধ করার শব্দে নাজমার দিকে একবারও না তাকিয়েই। স্বামী যেতেই নাজমা চোখ খুললেন। বড় বড় স্বরে বললেন – সুখ পেলি বাপ?

আমাকে তুই ভাসিয়ে দিয়েছিস সুখের বন্যায়। তুই না হলে কখনো বাস্তব সঙ্গমে বাস্তব ধনবিদ্ধ হয়ে জলই খসত না আমার। দ্যাখ সোনা তোর জন্য পা এইভাবে (বলেই দুই পা দুই দিকে যতটা ছড়ানো যায় ততটা ছড়িয়ে দিয়ে) পা ফাঁক করে থাকবো। তুই যখন খুশি মাকে নিস বাপ আমি এখন ঘুমালাম- বেশ জোড়ে জোড়ে বললেন নাজমা।

হেদায়েত খুব ভোরে ঘুম থেকে উঠেন। ভোর পাঁচটার পর ঘুমানোকে তিনি রীতিমতো অপরাধ বলে গণ্য করেন। সেই সাথে সকাল দুপুর রাতের খাবারও ঘরে থাকলে একসঙ্গে টেবিলে খেতে হয়-এটাই তার নিয়ম। আজকেও তার ব্যাত্যয় করলেন না। রাতুলকে তাই ছয়টায় বাবার ডাকে উঠতে হল। পারিবারিক নতুন সেক্স চটি কাহিনী

যথারীতি সকালের কাজগুলো সেরে ড্রয়িংরুমে বাবার সাথে নাস্তায় যোগ দিতে এলো রাতুল। সে যে চেয়ারটায় বসে খায় সেটা এখন বাবার দখলে। এটা অলিখিত নিয়ম। চেয়ারটা আসলে বাবারই। বাবা থাকলে তিনিই সে চেয়ারে বসেন। বাবা না থাকলে অঘোষিতভাবে চেয়ারটা তার। ডাইনিং চেবিলটা বেশী বড় নয়।

একটু সরু চেবিলটা। স্কুলের টেবিলের মত। লম্বা কিন্তু পাশে কম। রাতুলের চেয়ার যেটায় বাবা বসে আছেন তার বীপরিত দিকটা দেয়ালের সাথে লাগানো। বাকি দুইপাশে চারজন বসতে পারে অবলীলায় তবে যারা সামনা সামনি বসেন তারা একটু অসতর্ক হলে অন্যের পায়ের উপর পা দিয়ে ফেলতে পারেন।

টেবিলটা হেদায়েত একটা ফাড়িতে থাকতে বানিয়েছিলেন নিজের জন্য। শোয়াসহ পড়ার কাজ চালানো যায় এটা দিয়ে। সাথে একটা টুল ছিলো। সেটা এখন স্টোরে পরে আছে। তার জায়গায় পাঁচটা চেয়ার কিনে ডাইনিং এর কাজ সেরে নেয়া হচ্ছে। সেগুনকাঠের তাই ফেলে দেননি হেদায়েত টেবিলটা। হেদায়েত হাতে পেপার নিয়ে দেখতে দেখতে নাস্তার অপেক্ষা করছেন।

রাতুলও পেপারের একটা অংশ নিয়ে দেখছে। নাজমা দফায় দফায় এসে রুটি সবজী ডিমভাজি এনে রাখছেন টেবিলে। বাবার বা দিকটার প্রথম চেয়ারে বসেছে রাতুল। বাবা আর রাতুলের মধ্যেখানে টেবিলের কোনায় দাঁড়িয়ে নাজমা পানির জগ গ্লাস ঠিক করে টেবিলে খাবার সাজাচ্ছেন। মা একটা শাড়ী পরে আছেন। বাবা এলে মা শাড়ী পরেন কিনা সেটা মনে করতে পারছে না রাতুল।

মায়ের উপর লোভ থাকলেও এসব সে আগে তেমন একটা নজরে রাখতো না। তার নজরে থাতো স্তন পাছা কাঁধ পিঠ কখনো সুযোগ পেলে উরুসন্ধি। আর জননীর ছোট ছোট উদাম পা দেখেও রাতুল কামার্ত হয়। ছোট ছোট গোল গোল আঙ্গুলের পুরো পা জুড়ে মসৃন মোমের মত। কোথাও কোন শিরা উপশিরা চোখে পরে না, এমনকি কোন লোমও নেই।

রংটা ঘিয়া টাইপের জননীর। মুখমন্ডলে সেই ঘিয়া ভাবটা চকচকে টাইপের আর পায়ে সেটা তুলতুলে গম্ভির টাইপের যেনো মোম দিয়ে পালিশ করা থাকে সবসময়। পানি পরলেও সে পানি পায়ে থাকতে চাইবে না যেমন থাকেনা কচু পাতাতে- অবশ্য এটা রাতুলের ধারনা। । কাগজ হাতে নিয়ে আসলে ও মাকে দেখছে। মেপে নিতে চাইছে গতরাতের বীর্যস্নান করা জননীর প্রতিক্রিয়া।

গতরাতের কথা মনে পড়তেই রাতুলকে নড়েচড়ে বসে উত্থিত সোনাটা দুই রানের চিপায় আটকে নিতে হল। মা একটা গ্লাস টেবিলের একটু দুর থেকে সংগ্রহ করতে টেবিলে কনুই এ ভর দিয়ে শরীরটাই টেবিলে উঠিয়ে দিয়েছেন প্রায়। তার চকচকে পেট রাতুলের চেহারা থেকে আধহাত দুরে অবস্থান করছে। রাতুলের ইচ্ছে করছিল সেখানে স্পর্শ করে এর কোমলতা মেপে দেখতে।

বড় বড় চোখ নিয়ে সে যখন মায়ের পেট পাছা অবলোকনে ব্যাস্ত তখনি হেদায়েতের গম্ভির গলার আওয়াজ শুনে রাতুল ব্যাস্ত হয়ে গেল। মাকে গ্লাসটা নিয়ে দিচ্ছো না কেন রাতুল- ছিলো হেদায়েতের বাক্যটা। রাতুল মনে মনে ভাবে- রে বাবা এতো মনোযোগ দিয়ে পেপার পড়েও এতোসব দ্যাখে কি করে লোকটা। বাবাটা পুলিশে চাকরী করায় হয়েছে বিপদ। সকালে একচোট উপদেশ শুনতে হয়েছে লোকটার।

কাকলির নাম না বললেও লোকটা স্পষ্ট বুঝিয়ে দিয়েছেন ঘরের সব খবরের সাথে সে খবরটাও তার অজানা নয়। বুকটা আবার ধরাস করে উঠে রাতুলের। তবে কি মায়ের পেট দর্শনও দেখে নিয়ে নিয়েছে না কি বাবা- মনে মনে ভাবে রাতুল মাকে গ্লাস এগিয়ে দিতে দিতে। খাবার সাজানো হলে জননী ফ্লাক্সে করে চা-ও নিয়ে এলেন আর ঠিক রাতুলের উল্টোপাশে বসে পড়লেন সবার সাথে নাস্তা করতে। হেদায়েত ফাতেমার কথা জানতে চাইলেন নাজমার কাছে। ও ঘুমাচ্ছে এখনো, মাত্রই দেখে এলাম আমি-কিছুক্ষন পরেই মা এসে ওকে নিয়ে যাবে -যন্ত্রের মত বললেন নাজমা।

হেদায়েত খেতে খেতে রাতুলকে প্রশ্ন করে নানা তথ্য জেনে নিচ্ছেন পেপার পড়ার ফাঁকে ফাঁকে। নাজমাও জানতেন না রাতুলের এসব তথ্য। রাতুল কত ইনকাম করে সে নিয়ে নাজমার ধারনাই ছিলো না। আজ জেনে অবাক হলেন। স্বামী কায়দা করে জেনে নিচ্ছেন। ছেলের ইনকাম বাবার হালাল ইনকামের চাইতে বেশী -মনে মনে ভাবলেন নাজমা।

সন্তান যে তার পেটের দিকে মোহিত হয়ে দেখছিলো সে তিনি জানেন। তিনি ইচ্ছে করেই সন্তানকে এসব দেখাচ্ছেন এটা সন্তানের জানা নেই। স্বামী তার ওসব দেখে মোহিত হন না সে তার ভাল করেই জানা আছে। যে তার সৌন্দর্যে মুগ্ধ হয় সে সেটা দেখবে না কেন- এটাই নাজমার যুক্তি। সুন্দর আর কাম খুবই পরস্পর সম্পর্কযুক্ত বিষয় বলে মনে করেন নাজমা। পারিবারিক নতুন সেক্স চটি কাহিনী

সুন্দর অশ্লীল হলেও সুন্দর থাকে, সেজন্যেই কাম এসে হানা দেয় সুন্দরে। কামের জন্যই সৌন্দর্য, কাম নেই তো সৌন্দর্যেরও বিলোপন ঘটে।শালীন কাম বলে কিছু নেই। সভ্যতা কামকে কেন অশালীন অশ্লীল ঘোষনা করল সেটাই বিস্ময়কর নাজমার কাছে। হয়ত যোগানে দুস্প্রাপ্যতা থাকলে আকর্ষণ স্ফিত থাকে সেটাই কারণ।

হোক যা কিছু খুশী! তিনি জানেন সন্তানের রগফুলানো সোনার সৌন্দর্যের কোন তুলনা নেই। এটার কারণ তার কাম। কাম না থাকলে ওতে তিনি কোন সৌন্দর্য খুঁজে পেতেন না। রানের চিপায় একটা হাহাকার অনুভুত হল নাজমার। ছেলের সামনা সামনি বসে তিনি দুই হাটু দুদিকে ছড়িয়ে দিলেন আর টেবিলের একেবারে সাথে ঘেঁষে নিজেকে এগিয়ে দিলেন।

হাটুঁ চেগিয়ে দেয়ার সময় সন্তানের পাথরের মত শক্ত হাটুর সাথে মৃদু সংঘর্ষ হল। রাতুল স্পষ্ট টের পেল সংঘর্ষটা। পুলিশ বাবাও কি টের পেল নাকি ঘটনাটা- মনে মনে নিজেকেই জিজ্ঞেস করল সে। কে জানে ঘষটে যাওয়া শব্দটা সে যদিও শুনেনি, বাবা শুনেছে কিনা তা আজ করার কায়দা তার জানা নেই। চেহারা দেখেতো কিছু অনুমান করার জো নেই।

নাহ তার পক্ষে জানা সম্ভব নয় বাবার জানার পরিধি। তাই শক্ত সোনাটাকে দুপায়ের মধ্যে আরো জোড়ে চেপে ধরে সিদ্ধান্ত নিলো যে, বাবা থাকা অবস্থায় জাইঙ্গা না পরে চলাফেরা করা যাবে না। অনেকটা বাবার সাথে সখ্যতা আছে এমন স্বরেই রাতুল জানতে চাইল- বাবা তুমি ঢাকাতে আসবে না পোষ্টিং নিয়ে।

হেদায়েত মনে মনে জানে সন্তান তাকে যেভাবে গদগদ হয়ে জিজ্ঞেস করছে সম্পর্কটা তেমন গদগদ নয়। সন্তান তাকে ভয় খায় না তবে সমীহ করে। আসলে সমীহ করে কচু, বিষয় হল হেদায়েত মানুষের চোখ দেখলে বুঝে ফ্যালেন তার কি অভিসন্ধি। এই যেমন সাত সকালে স্ত্রী চাচ্ছেন একটা রামচোদা খেতে- মনে মনে বললেন তিনি।

কিন্তু সন্তানকে বললেন ভিন্ন কথা-তোমার নানাইতো চান না আমি ঢাকায় থাকি। তিনি বলে দিলেই তো আমি সাভারে আসতে পারি। অসহায় চোখ তুলে ফ্যাস্ফ্যাসে গলায় নাজমা বললেন- আপনি বাবাকে বলেছেন ট্রান্সফারের কথা? স্বামীর উত্তরে অপেক্ষা না করেই তিনি আরো যোগ করলেন আজকেই বাবার সাথে কথা বলব আমি। নাহ তোমাকে কিছু বলতে হবে না, বাবার সাথে আমার কথা হয়েছে।

বলেই তিনি মনে মনে ভাবতে লাগলে তার স্ত্রীর কাম দিন দিন বেড়ে যাচ্ছে। বেয়াদবের মত রাতে পা দিয়ে কেচকি দিয়ে ধরেছিলো, বয়স বাড়ছে আর ছিনালীপনাও যেনো বাড়ছে, কেমন ছেলের সামনে পেট দেখিয়ে শাড়ী পরে ঘুরছে।

তারপরই হেদায়েত অবশ্য নিজেও উত্তেজিত হতে থাকলেন। অবশ্য সেটা স্ত্রীর ছিনালীর কথা মনে করে নয়, সে হল তার অধীনস্ত কলিগ জমশেদ তাকে ঢাকায় গজে ওঠা ক্রসড্রেসার শিল্পের এক অসাধারন কচি কিশোরের সন্ধান দিয়েছেন। তার কাছে গেলেই আজই দুপুরে কিশোরকে পাওয়া যাবে।

ছবি দেখেছেন তিনি মোবাইলে মেয়ে বেশে কিশোরের। একদম কচকচা কিশোর, এতো সুন্দর সাজে যে কেউ তাকে বুঝতেই পারে না যে সে ছেলে। হুড়মুড়িয়ে হেদায়েতের সোনা ফুলে উঠছে। লুঙ্গির নিচে বিব্রত অবস্থা। এ থেকে বাঁচালো অবশ্য ফাতেমা। নাজমার রুম থেকে কটকট হাসি শোনা যাচ্ছে আর বাব্বাবাব্বা বা বাব বা করে চেচাচ্ছ মেয়েটা।

বাবার গন্ধ পেলে মেয়েটা এমন করে নাজমা জানেন। তাই নাজমাই উঠে যাচ্ছিলেন মেয়েকে সামলাতে কিন্তু হেদায়েত তাকে থামিয়ে দিয়েই লুঙ্গির গিট খুলে দাঁড়াতে দাঁড়াতে সেটাকে ঝেরে আবার বাঁধার কৌশলে নিয়োজিত হয়ে নিজের খাড়া সোনাটাকে লুকালেন। আর মা-ছেলেকে একলা রেখে ছুটলেন নিজের রুমে।

নাজমা আর রাতুল শুনছে হেদায়েত মেয়ের সাথে আহলাদে জোড়ে জোড়ে কথা বলছেন আর মেয়েটা হেসে কুটি কুটি করছে। হেদায়েত টেবিল থেকে প্রস্থান করতে নাজমার মনে হল চারদিকের আলোগুলো তাকে ক্রমশ আক্রমন করছে। তার মনে হতে লাগল টেবিলের নীচে তার যোনী হা হয়ে আছে আর সন্তান তার সামনেই বসে আছে যে গতরাতে তার উরু মেক্সি বীর্য দিয়ে ভাসিয়ে দিয়েছে।

এখনি ছেলেটা তাকে আক্রমন করুক সেটা তিনি চান না যদিও তিনি হাটু ছড়িয়ে গুদ ফাঁক করে বসে আছেন। রুটি গিলতে মুখে যথেষ্ঠ লালা পাচ্ছেন না। তাই জড়তা নিয়ে গ্লাসে পানি ঢেলে পানি দিয়ে রুটি গেলার চেষ্টা করলেন নাজমা। ছেলেটা যাদু রেছে আমাকে- মনে মনে ভাবলেন তিনি।

তারপর স্বামী ঘরেই আছে সেটা নিজেকেই মনে করিয়ে দিলেন মনে মনে আর সেজন্যে বাবা মেয়ের খুনসুটি মনোযোগ দিয়ে শুনতে চেষ্টা করলেন। রাতুলের সোনাটা ঠান্ডা হচ্ছে না। বাবার সামনে বসে সোনা ফুলিয়ে রাখতে সে বিব্রত বোধ করছিলো। সোনা নরোম না হলে বাবার সামনে দিয়ে উঠে দাঁড়িয়ে হেঁটে যাওয়া দুষ্কর হবে।

এর মধ্যে মায়ের নরোম হাঁটুর স্পর্শে সে আরো আলোড়িত হয়ে গেছিলো। বাবা সরে যেতেই সে ভেবেছিলো হাটুর স্পর্শের একটা জবাব দিতে পারে সে। তবে সেটা থেকে নিজেকে সংবরন করেছে। বাবা কালই চলে যাবেন বুঝে নিয়েছে সে। কোনমতে আজকের দিনটা পাড় করে দিতে পারলে মাকে নিয়ে নানা মনস্তাত্ত্বিক খেলায় মেতে ওঠা যাবে যখন তখন। পারিবারিক নতুন সেক্স চটি কাহিনী

দ্রুত মাকে বিছানায়ও নিতে পারবে সে -এটা নিয়ে তার কোন সন্দেহ নেই। বাবা না আসলে হয়তো এতো সময়ে মাকে খুবলে খেতো সে। কিন্তু বাবার সামনে কোন ভুল পদক্ষেপ নয়। তাহলে জননীর কাছে সে আস্থা হারাবে। আস্থা হারানো চলবো না কোন মতেই। এসব যখন ভাবছিলো রাতুল আড়চোখে মাকে কয়েকবার দেখে নিয়েছে সে। দেখেই বুঝেছে জননীর আড়ষ্টতা বাবার অনুপস্থিতিতে বেড়ে গ্যাছে।

জননীর আড়ষ্ট ভাব তার উত্তেজনা আরো বাড়িয়ে দিয়েছে। বাবা না থাকলে সে পা তুলে মায়ের গুদ ছুইয়ে দিতো, আর উপর থেকে দেখতো মায়ের কি অবস্থা হয়। মাথায় একটা চক্কর লাগলো রাতুলের এই ভাবনা ভাবার সাথে সাথে। নিয়ন্ত্রণহীন হয়ে যাচ্ছে তার সোনা। দুই রানের চিপার চাপ উপেক্ষা করে টং করে একেবারে আকাশমুখি হয়ে গ্যাছে ওটা।

মাকে দেখানো দরকার। ভেবেই সে সটান উঠে দাঁড়িয়েছে। ধনটা টেবিলের কোনায় টক্কর খেয়ে টেবিলটাতে একটা মৃদু ঝাকুনিও দিয়েছে আর রাতুল জানে জননীর শরীরেও সেই ঝাকুনি লেগেছে। সন্তানের উঠে দাঁড়ানোর সময় জননী তার চোখের দৃষ্টি সামান্য দুরে নিতেই বিষয়টা স্পষ্ট টের পেয়েছেন। সন্তানের সোনাই যে টেবিলটাকে ঝাকুনি দিয়েছে তাতে কোন সন্দেহ নেই।

দৃষ্টি আরেকটু উপরে নিতেই তিনি দেখলেন রাতুলের ধনটা প্যান্ট ফুড়ে সোজা তার দিকে তাক করা আছে আর রাতুল সেদিকে তার দৃষ্টি নিতে বিকট শব্দে শরীরের আড়মোড়া দিচ্ছে। অসভ্য, মনে মনে উচ্চারন করলেন তিনি। যদিও তার গুদ যেনো শরীর থেকে ছুটে আরো সামনের দিকে যেতে চাইছে আর প্যান্টের ভিতরে থাকা ঐ ফোলা জিনিসটাকে খেয়ে নিতে চাইছে।

ভাবনার দোলচালে তিনি স্বামীর কথা স্মরন করে তাৎক্ষণিক কিছু দ্যাখেননি ভান করে নড়েচড়ে বসেন আর ফাঁক করা দুই হাটু জোড়ে একটার সাথে আরেকটা মিলিয়ে দিয়ে যেনো গুদটাকে সন্তানের ধন থেকে রক্ষা করলেন- এমনভাবে বসলেন। নাজমার মুখে রক্ত চলে এসেছে, ঘাড়ের রগ দপদপ করছে এতো কাছে থেকে সন্তানের সচেতন শয়তানি দেখে। রাতুল উপর থেকে জননীর রক্তাভ মুখ দেখতে দেখতে সিদ্ধান্ত নিয়ে ফেলল কেটে পরতে হবে এখান থেকে কারণ বাবা যেকোন মুহূর্তে চলে আসবে ফাতেমাকে নিয়ে।

আড়মোড়া দিয়েই সে ইচ্ছে করে মায়ের দিকে ঝুকে মায়ের বামদিকে রাখা চায়ের ফ্লাক্স আর কাপ সংগ্রহ করে এবং বুঝতে পারে মা ভয়ে ওর ঝুঁকে পরার সময় কেমন সিটিয়ে গেছিলো। সম্ভবত মা ভাবছিলো রাতুল ঝুকে মায়ের শরীরে কিছু একটা করবে। কিছু যে করে নি রাতুল তা নয়। পারিবারিক নতুন সেক্স চটি কাহিনী

সে প্যান্ট সমেত ধনটা টেবিলের উপর রেখে ইচ্ছে করে এদিক ওদিক নড়াচড়ায় মাকে সেটার জানান দিতে দিতে কয়েকবার শক্ত ধন দিয়ে নাড়িয়ে টেবিলটা নাড়িয়ে দিলো। সে টের পেল জননী মাথা নিচু করে তার সোনা দিয়ে টেবিল নাড়ানোর কায়দাটা ভাল করেই দেখেছে। তবে বাবা আসতে পারে যে কোন সময় এ আশঙ্কায় তার আগেই কাপে চা ঢেলে টেবিল ত্যাগ করল তার খাড়া সোনা নিয়ে স্বাভাবিক হাঁটতে হাঁটতে।

আজ তার মাত্র একটা ক্লাস। সেও দুপুর দেড়টার পরে। তবু সে সিদ্ধান্ত নেয় ঘর থেকে বেড়িয়ে কাকলির সাথে একটা ডেট করার। কাকলির ঠোটের সাথে মায়ের ঠোটের বড্ড মিল- ওটাকে আজকে চুষে কামড়ে ভাল করে স্বাদ নিতে হবে। তাই রুমে ফিরেই রাতুল কাকলির সাথে ফোনে ব্যাস্ত হয়। কথা বলে এমনভাবে যাতে মা শুনতে পেলেও বাবা শুনতে না পায়।

সত্যি নাজমা কান খাড়া করে শুনছে ছেলে তার অন্য একটা মেয়েকে জান সোনা বলে ডাকছে। এতোক্ষন শরীর দিয়ে আমাকে শাসিয়ে এখন বেশ অন্য নারীর সাথে মজে আছে ছেলেটা। সব পুরুষই এমন! মনে মনে ভাবেন নাজমা, তার পুরোনো দুঃখবোধটা জেগে উঠছে।

অথচ তোকে সাড়া দিতে আমি যত্ন করে শাড়ীটা পরেছি, তোকে দেখাতে আমি টেবিলে গড়াগড়ি করেছি গ্লাস নিতে, ঘুরে গিয়ে আমিই নিতে পারতাম- মনে মনে বলেন নাজমা। তার চোখ ভিজে যাচ্ছে আর গুদটাও বেহায়ার মত ছেলের ধন প্যান্টের উপর দিয়ে দেখেই কাঁদছে। একহাতে চোখের হালকা পানি ঘষে অন্য হাত নিয়ে গেলেন দুই পায়ের চিপাতে সেখানের পানিটা সুরসুরি দিচ্ছে নাজমাকে। তাই শাড়ীর উপর দিয়েই গুদটা চুলকে নিলেন জননী নাজমা আর শুনতে পেলেন স্বামী চিৎকার করে বলছেন- কৈগো আমার জন্য একটু চা ঢেলে নিয়ে আসো তো এখানে। নাজমা আবার ব্যাস্ত হয়ে গেলেন দৈনন্দিন সংসার জীবনে। পারিবারিক নতুন সেক্স চটি কাহিনী

চা নিয়ে ছুটতে যাবেন দেখলেন সন্তান তার রুম থেকে বেড়িয়েছে ফিটফাট হয়ে। কি স্মার্ট দেখাচ্ছে ছেলেটাকে। মনে মনে ভাবলেন প্রেম করতে যাচ্ছে তাই মাঞ্জা দিয়ে একেবারে হিরো বনে গ্যাছে। অভিমানটা অবার ফিরে আসবে তখুনি শুনলো ছেলেটা আদুরে গলায় বলছে -মামনি দরজাটা দেবে? আমি বাইরে যাচ্ছি। আদুরে গলাটায় গলে গেলেন জননী। দিচ্ছি বাপ তুই যা আমি বাবাকে চা দিয়েই দরজা বন্ধ করে নেবো, ছিলো নাজমার উত্তর। ছেলে সোনা দেখিয়ে যাওয়ার পরও তাকে প্রস্রয় দিতেই যেনো তার উত্তরে ছেলেকে বাপ বলে সম্বোধন করলেন নাজমা।

শুধু ‘দিচ্ছি লাগিয়ে’ বললেই কি যথেষ্ট ছিলনা? মনে মনে এ প্রশ্নের জবাবও পেয়ে যান নাজমা- ও তো আমারি ছেলে, ওর উপর অভিমান করে থাকা যায়? ভাবতে ভাবতে চা নিয়ে স্বামীকে দেখলেন মেয়ের সাথে লোকটা এতো মজে আছে যেন দুটো বাচ্চা খেলছে ঘরের মধ্যে। নাজমার সব দুঃখ নিমিষেই উড়ে গেল।

নিজেও মেয়ের সাথে খুনসুটি করতে করতে স্বামীর কাছে শুনলেন তিনি এখুনি বেরুবেন চাকরীর ট্রান্সফারের তদবির করতে। আসলে হেদায়েত যাবেন জমশেদ এর কাছে সেখানে কিশোরগমন করবেন তিনি আজ। শ্বশুর তাকে কথা দিয়েছেন ঢাকা ছাড়া যেখানে যাবেন সেখানেই তিনি হেদায়েতকে ট্রান্সফার দেবেন।

শ্বশুর জেনে গিয়েছিলেন হেদায়েতের সাথে ঢাকাতে থাকা অন্য এক নারীর যৌন সম্পর্কের কথা। সেই সস্পর্ক তার মেয়ের জন্য ভাল হবে না ভেবেই তিনি জামাইকে দুর দুরান্তে পোষ্টিং দিতে বলে রেখেছেন- এটা হেদায়েতের জানা আছে। লোকটা জানেই না মেয়েমানুষে তিনি সুখ হারিয়েছেন অনেক আগেই। একেবারে হারান নি, খুব কম বয়েসী মেয়েমানুষ ছাড়া তার পোষে না। ছোকড়া না পেলে মাথা নষ্ট হয়ে যাওয়ার দশা হয় আজকাল। মফস্বলের ছোকড়াগুলোর কায়দা একঘেয়েমি লাগে ইদানিং, তাই ঢাকায় ট্রান্সফার হতে পারলে ভালই হত।

একটা ছোকড়াকে ডিউটির আসেপাশেই পার্মানেন্ট রেখে দেয়া যেতো। স্লিম ফিগারের ছোকড়া তার ভিষন পছন্দের।নাজমা প্রতিদিনের মতো আবারো একলা হলেন। স্বামী বেড়িয়ে যাওয়ার আগেই মা এসে ফাতেমাকে নিয়ে গ্যাছেন। ঘরটা শুনশান নিস্তব্ধ হয়ে আছে। নাজমার কিছু করার নেই। তিনি শাড়ী খুলে রেখে পেন্টি আর তার উপর সেই মেক্সিটা পরে নিলেন, সন্তানের বীর্য স্প্রে করা মেক্সিটা। কেমন টক টক একটা গন্ধ সেই মেক্সিতে। যেখানে রাতুলের মাল পরেছিলো সে স্থানগুলোতে শক্ত শক্ত হয়ে আছে। পারিবারিক নতুন সেক্স চটি কাহিনী

শক্ত সে স্থানগুলো জননীর উরুতে মাঝে মাঝে ঘষা দিয়ে মনে করিয়ে দিচ্ছে সব। তিনি কিছুক্ষন পরপর সে স্থানের গন্ধ শুকে দেখছেন। আজকে আর বেগুনপেন বিদ্ধ হতে পারবেন না তিনি, কারণ স্বামী আসলে সেগুলো লুকোনোও একটা ঝুঁকির বিষয়। বরং মেক্সিটাতেই যেনো তিনি সন্তানের যৌনতার সুখ পাচ্ছেন। সে ভেবে নিজেই নিজেকে কয়েকবার জড়িয়ে ধরার জন্য ডান হাত বামদিকে আর বাম হাত ডানদিকের পিঠে ছোঁয়াচ্ছেন নিজেকে পেঁচিয়ে ধরতে।সারাদিন ছটফটিয়ে কেটেছে নাজমার। স্বামি ফিরেছেন তিনটার দিকে।

শুয়ে আছেন ড্রয়িং রুম এ। এসে ভাত খান নি হেদায়েত। তাকে খুব ক্লান্ত দেখাচ্ছিলো। কারণ জানতে চেয়েও কোন সদুত্তর পাওয়া যায় নি। ট্রান্সফার হচ্ছে নিশ্চিত সাভারে এটা কনফার্ম করেছেন তিনি। সাথে বলেছেন গতকালের জার্নির আগে সপ্তা জুড়ে নাইট ডিউটি ছিলো তাই ক্লান্ত তিনি। এক বছর আগেও হেদায়েত দুপুরে ঘর ফাঁকা থাকলে স্ত্রীকে একবার ঝারতেন। এবারে বিষয়টা ভিন্ন মনে হয়েছে নাজমার। স্বামীর দেরী দেখে একবার ফোন করেছিলেন নাজমা। দুটো রিং ও বাজে নি লাইন কেটে দিয়েছেন স্বামী। নাজমা ভেবেছেন স্বামী হয়তো বড় কোন অফিসারের রুমে ছিলেন তাই ফোন দেখে বিরক্ত হয়েছেন। কিন্তু হেদায়েত জানে যখন সে স্ত্রীর ফোন পান তখন তিনি কি করছিলেন। সিডি ছেলেটা অসাধারন। গলার ভয়েসও মেয়েদের মত।

অথচ নগ্ন করার পর ছেলেটার উত্থিত লিঙ্গ দেখে অবাক হয়েছেন তিনি। সে নাকি হরমোন ইনজেকশান নিচ্ছে। একেবারে নোরম তুলতুলে ছেলেটা। শিস্ন চুষে হেদায়েতকে যে সুখ দিয়েছে সেটা ভুলতে পারছেন না হেদায়েত। এমন একটা বৌ ঘরে থাকা দরকার মনে হয়েছে হেদায়েতের। অসম্ভব সেক্সি। অসম্ভব ছলনা করতে জানে। বলেছে ব্যাংকক থেকে বুকে স্তন বসিয়ে নিয়ে আসবে। সারাক্ষন হেদায়েতকে আঙ্কেল ডেকেছে। কি মধুর সে ডাক। এমন জিনিস প্রতিদিন লাগানো দরকার বিছানায় শুয়ে ঘুমানোর চেষ্টা করতে করতে ভাবছেন হেদায়েত।

ইদানিং চোদার সময় আরেকটা শিস্ন না ধরতে পারলে তার ভালো লাগে না। মেয়ে মানুষের যোনীর ফাঁক অনেক বড় সে যত কচিই হোক, কিন্তু কিশোর ছেলেদের পাছার ফুটোর কোন তুলনা নেই। ছেলেদের পোন্দাতে তিনি আগে জানতেন না। চাকরী হবার পর কয়েক কলিগকে দেখে জেনেছেন অনেক ছেলে আছে পাছা মারা দিতে না পারলে তাদের ভালো লাগে না। আবার অনেক পুরুষ ছেলে ছাড়া নারীতে গমন করতেই চান না। মেয়েমানুষে আসক্তি নেই বিষয়টা শুনে তার কাছে ফাজলামো মনে হয়েছে। নিয়মিত মাগিবাজী করা শুরু করেছিলেন ততদিনে।

তার যৌনযাত্রা হয়েছিল ঘরের কাজের মেয়ের সাথে। তারপর হন্যে হয়ে তিনি তেমন মেয়ে খুঁজতেন মেসে। না পেয়ে পাড়ায় বা হোটেলে যেতেন। যে কোন বয়সের মেয়েদেরই তখন ভালো লাগতো। তবে চেহারা ভাল নয় ধুমসি টাইপের মেয়ে দেখলেই চুদতে চাইতেন তখন। কলিগরা তার সাথে পাড়ায় বা হোটেলে গেলে তার পছন্দের মাগী দেখে হাসাহাসি করত। যাকে কেউ নিতে চাইতো না তিনি তাকে পছন্দ করতেন। একসময় সেই নেশা কেটে যায়। বগুড়ায় থাকাকালে একসময় সরকার দেশজুড়ে মাগিপাড়া নিধন করতে শুরু করল।

হোটেলগুলোকেও ধরা হল। সে সময় মাগির আকাল পরে গেল। তখনই এক কলিগ ছেলে পোন্দানোর হদীস দেন। প্রথমে ঘৃনাভরে প্রত্যাখান করেন। তার মেয়েমানুষ দরকার। একদিন মেসে কয়েকজন কলিগ মিলে একটা ছেলে আনলো। ছেলেটা ঘুরে ঘুরে সবার সাথেই ছিলো। মেয়েলি চেহারার ছেলে। অঙ্গভঙ্গিও হিজড়াদের মত। পাশের খাটে চারদিকে চাদর দিয়ে মুড়ে জমশেদ ছেলেটার সাথে কামে লিপ্ত ছিলো। ছেলেটার খিলখিল হাসি আর ছিনালীপনা ওর কানে আসতে গড়ম খেয়ে হিতাহিত জ্ঞান আর ঘৃনা দুটোই উবে গেল। পারিবারিক নতুন সেক্স চটি কাহিনী

জমশেদের সাথে কাজ হয়ে যাওয়ার পর ছেলেটা যখন খাট থেকে নেমে হেদায়েতকে পাশ কাটিয়ে যাচ্ছিলো কি যেনো খেয়ালে ছেলেটা ওর দিকে ঢলে পরে ওর দুই উরুর মাঝখানে হাতিয়ে গেল। গায়ের লোম দাঁড়িয়ে গেল হেদায়েতের। চোখ বড় করে ছেলেটাকে শাসিয়ে দিয়েছিলো সেদিন। কয়েকদিন পর বগুড়ার সাতমাথাতে চুল কাটাতে গিয়েছিলেন হেদায়েত। যে ছোকড়া চুল কাটছে তার সে বার বার দুই হাটুর মধ্যে তার পা গলিয়ে তার ধন হাটু দিয়ে নাড়াচ্ছিলো। কেন জানি এতো জনগণের মধ্যে বসেও হেদায়েতের সোনা ফুলে বড় হয়ে গেল।

ছোকড়া বুঝে মুচকি হেসে চুল কাটতে কাটতে প্রায়ই একহাত নামিয়ে হেদায়েতের সোনা হাতাচ্ছিল। নোরম নরোম ছোট ছোট হাতের সোনা বুলানো হেদায়েতকে চরম উত্তেজিত করছিলো। হতে পারে অনেকদিন মাগী লাগানো হয় না সেজন্যে। দোকান একটু হালকা হলে ছেলেটা ফিসফিস করে বলল স্যার আরো কিছু চাইলে পেতে পারেন, তবে আপনার প্লেসে যেতে হবে আমাকে। লাগবে না বলে চুল কাটানোর পর পঞ্চাশ টাকা বেশী দিয়েছিলেন ছেলেটাকে। মেসে ফিরেই জমশেদকে বললেন -তোমাদের সেই ছেলেটাকে একটু আনাও না, চেখে দেখি, আমি আর পারছিনা। জমশেদ এনে দিয়েছিলো ছেলেটাকে। শুধু এনেই দেয় নি মেসেরর মানুষ সবাইকে তাড়িয়ে তার জন্যে বিরাট মেসবাড়ি খালি করে দিয়েছিলো। সেদিনই প্রথম ছেলে পোন্দানো হয় হেদায়েতের।

গমনের আগে ছেলেটা ওর সোনাও চুষে দিয়েছিলো। বালকের সোনা চোষায় পাগল হয়ে যাওয়ার দশা হল তার। স্যাপ দিয়ে সোনা বিজলা করে ছেলেটাকে উপুর করে গমন করেন তিনি। আগের সে কোন সঙ্গমের চেয়ে ভিন্ন মনে হয়েছিলো সেটা। তারপর থেকে ছেলেদের প্রতি তার নেশা হয়। যদিও প্রথম প্রথম তিনি ছেলের শিস্ন আছে এটা ভাবতেই চাইতেন না কিন্তু পরে একসময় মনের অজান্তে শিস্ন ধরা তার নেশা হয়ে গেছে। দেখতে ভাল হলে মাঝে মাঝে তিনি চুষেও দেন ছেলেদের শিস্ন। বয়স যত বাড়ছে তত বালকদের প্রতি ঝোঁক বাড়ছে।

মাগি লাগাতে গেলে এখন একেবারে কচি খোঁজেন। হালে কাজে নেমেছে এমন মাগি না হলে লাগান না। আর ছেলেদের ব্যাপারে কোন না নেই। কচি বা যুবক সবই খান তিনি এখন। তিনি খেয়াল করেছেন ইদানিং বাসে বাজারে কোন ছেলের পাছা তার ধনের সামনে পরলেই চেপে ধরতে ইচ্ছে করে। ফুলেও যায় সাথে সাথে। গেল কয়েক দফা নিজের বৌকে চুদতে গিয়ে তিনি সোনা খাড়া করতে হিমশিম খাচ্ছেন। বৌকে ধরে কোন ছেলের কথা চিন্তা করতে হয় সোনা খাড়া করার জন্য। কালতো চিন্তা করেও খাড়া করতে পারছিলেন না।

শেষমেষ বৌ এর হাতে সোনা ধরিয়ে দিয়ে মনে মনে একটা ছেলের কথা ভাবতে হয়েছে তার। তবে চিত করে নয় তিনি তার সঙ্গির উপুর করা দেহ দেখতে পছন্দ করেন। ছেলেগুলো উপুর হয়ে যখন পুটকির দাবনা ফাঁক করে ধরে তিনি সব আউলায়া ফেলেন। সোনা স্বাভাবিকের চেয়ে বড় হয়ে টনটন করা শুরু করে। coti golpo পোন্দানোর সময় ছেলের দুই কাঁধের নিচ দিয়ে হাত গলিয়ে সে হাত নিজের মুখের কাছে এনে ছেলের ঘাড় চেপে ধরেন। একেবারে বেকায়দা অবস্থা হয় ছেলেটার। সেইসাথে সঙ্গির দুপায়ের গোড়ালির রগ চিমটি দিয়ে ধরেন পায়ের বুড়ো আঙ্গুলের খাঁজে ফেলে। ছেলেটার নড়ার কোন সুযোগ থাকে না। আজকের ছেলেটার নাম নাকি রাইসা মোনালিসা। পোন্দানোর পর ছেলেটা পায়ের গোড়ালি দেখিয়ে বলেছে -আঙ্কেল এভাবে চিম্টি দিসো ক্যান, আমার চ্যাচামেচি একটুও কানে না নিয়ে? পারিবারিক নতুন সেক্স চটি কাহিনী

হেদায়েত বলেছিলো তোমারে দেখে খেই হারিয়ে ফেলেছি, আর পোন্দানের সময় আমার কোন হুশ থাকে না। সত্যিই হেদায়েতের কোন হুশ ছিলো না। নামটাইতো খাসা। যা নরোম শরীর ওর। পাছাতে মাংস বেশি নেই। ফুটোটাতে সোনার গোড়া পর্যন্ত ঢুকে গেছিলো। কষকষে ছেদা। আঠার মতো টেনে রেখেছিলো হেদায়েতের সোনাটাকে। আউট হওয়ার পর ছেলেটা রিকুয়েষ্ট করেছিলো উঠে যেতে। হেদায়েত কান দেন নি। ছেলেটার গরোম ভেতরটা হেদায়েতের সোনার খুব পছন্দ হয়েছে। সম্পুর্ন আউট হয়ে নরোম হয়ে ছোট হতেই প্লপ করে বের হয়েছিলো জিনিসটা।

ছেলেটাকে তখন আবেগে ঘাড়ে গালে চুমু খেয়েছেন হেদায়েত। তারপরই ওকে ছেড়েছেন। এতো প্লেজার অনেকদিন পরে পেয়েছেন তিনি। অথচ গতকাল স্ত্রীগমনকালে বীর্য আউট হতে অনেক কষ্ট করতে হয়েছে তাকে। অনেককিছু কল্পনা করে কুতে কুতে বীর্য বের করতে হয়েছে তার। খুব বিরক্তিকর সঙ্গম ছিলো সেটা।তার উপর স্ত্রীর পা দিয়ে কেচকি দেয়াটা অসহয লেগেছে তার। সে কথা মনে হতেই সিদ্ধান্ত নিয়েছিলো পোলাটারে আজকে আরেকবার পোন্দাইতে হবে। ধুয়ে আসার পর ছেলেটাকে বলতে সে বেশি টাকা দাবী করে।

টাকা কোন বিষয় না হেদায়েতের জন্য। মানুষের কাছ থেকে টাকা নিয়ে পোলার পুটকিতে দিতে তার কোন আপত্তি নেই, আগে দিতেন মেয়েদের হেডায়, পার্থক্য এটাই। সাথে সাথে রাজী হয়ে যেতে ছেলেটাকে পুরো নাঙ্গা করে কোলে বসিয়ে অনেক্ষন আদর করেছে। ছেলেটা আঙ্কেলের শরীরের বুনো লোম পেয়ে আহলাদে গদগদ হয়ে বেশী টাকার নেশায় যা বলেছে তাই করেছে। দ্বিতীয় দফায় প্রায় পঞ্চাশ মিনিট ছেলেটার ছেদাতে ছিলেন হেদায়েত। পোন্দায়া পুটকি গড়ম করে দিয়েছে জেতে ঠেসে হাড়গোড় এক করে দিয়েছেন।

আগামী দুদিন অন্য কোন পুরুষকে পুটকিতে নিতে খবর আছে ছোকড়ার সেটা তিনি ভালই জানেন। তার নিজের সোনাইতো সে জানান দিচ্ছে। ধোয়ার সময় তো জ্বলছিলোই এখনো ছেলেটার রেক্টাম রিং অনুভব করছেন সোনার ত্বকে। ভাবতে ভাবতে হেদায়েতের সোনা আবার গড়ম হতে থাকে। আঙ্কেল ডাকটা কানে বাজাতে বাজাতে সোনা সত্যি ফুলে গেল তার। পাশবালিশটাতে শক্ত শিস্ন ঠেসে উপরের ঠিকে ঠোট ছুইয়ে যেনো ছেলেটার স্পর্শ পেতে চাইছেন তিনি। এটা তার ঘুমের ঔষধ। সোনা পুরো শক্ত হবে না কিন্তু তিনি উত্তেজনা নিয়ে ঘুমিয়ে পরবেন।

পরলেনও খুব তাড়াতাড়ি। পাশে তার স্ত্রী এসে তাকে ঘুমন্তই দেখছেন। অগত্যা নাজমা নিজেই খেয়ে নিলেন। দুঃখবোধটা তাকে বারবার পেয়ে বসছে। স্বামী দুপুরে তাকে নিতে পারতেন একবার। নেন নি। স্বামীর উপস্থিতিতে তিনি নিজেও সোনায় বেগুন ঢুকান নি। বেগুনের কথা মনে হতেই মনে হল একটা ভুল বোধহয় করে ফেলেছেন তিনি। যে বেগুনটা দিয়ে কাল খিচেছিলেন সেটা ফ্রিজে রেখেছিলেন। সেটাসহ সবগুলো বেগুনই তরকারীতে দিয়ে দিয়েছেন। ধুর বাল। মনে মনে আউড়ালেন। গুদের বেগুন রান্না করে খাওয়াবেন। নিজে মনে হয় এরই মধ্যে খেয়েই নিয়েছেন।

রাতে স্বামী সন্তানও খাবে। আহা, সন্তানও খাবে, মানে রাতুল খাবে। বিষয়টা তার মধ্যে উত্তেজনাও নিয়ে আসলো কিছুটা। হতাশা ভুলে গিয়ে মুচকি হেসে নিজের রুমে গিয়ে শুয়ে পরলেন। একটু জোড় উচ্চারণে বললেন খোকা কাল তুই মাকে বীর্য খাইয়েছিস,আজ কিন্তু তোকে মায়ের গুদের বেগুনও খেতে হবে। ধীরে ধীরে স্বামীর উপস্থিতিতে নাজমা বেগম নিজের ফ্যান্টাসীতে চলে যাচ্ছেন। তার মনে পরে গেল হলে হামিদাকে পটিয়ে ফেলার পর হামিদাও একদিন সেই ভুল করেছিলো। নাজমাকে আর হামিদাকে যে বেগুনটা কানেক্টেড করতে ওরা ব্যাবহার করেছিলো দুদিন ধরে সেটা নাজমা পুড়ে ভর্তা বানিয়ে ফেলেছিলো। পারিবারিক নতুন সেক্স চটি কাহিনী

দুটো কন্ডোম দুইদিকে দিয়ে বেগুনটার একদিক গুদে নিতেন নাজমা অন্যদিক গুদে নিতো হামিদা মুখোমুখি বসে। মেয়েটা কালো ছিলো, কিন্তু খুব সেক্সি ছিলো। সামনা সামনি বসে দুজনে কতো গলাগলি করে থাকতো। কখনো দুইঘন্টারও বেশী লেগে থেকে একজন অন্যজনকে সুখ দিতো আদর করত।নাজমার তো নিজেকে সেই মেয়েটার বৌ মনে হত। বলেছিলো হামিদাকে সে। হামিদা হেসে খুন হবার যোগাড়। হামিদার গুদের ভাপটা বেশ লাগতো নাজমার। এতো গড়ম গুদ ছিলো না আগের পার্টনার জুলিয়া জুলির। সে চুষতে জানতো। এতো চুষতো পরের দিন পেশাব করতে গিয়ে জ্বলত রীতিমতো।

খোকা কি কখনো জানবে তার মা লেসবি সেক্স করত? মনে মনে নিজেকে প্রশ্ন করলেন নাজমা। নাহ খোকা তুই কি করে জানবি তোর মায়ের গুদ গড়ম হলে সে করে না এমন কিছু নেই। তোর মা কেন, পৃথিবীর সব মানুষেরই এমনই হওয়ার কথা, হয়ও। কিন্তু কেউ বলে না তার আসল রূপের কথা। সে সাহসই নেই কারো। কেবল তোর আছে, কেমন অবলীলায় কাল মাকে নগ্ন সোনা নিয়ে চেপে ধরে কোলে তু্লে নিলি তুই, একটুও ভয় না করে। মাকে খেয়েই দিতি বাবা না থাকলে ঘরে, তাই নারে বাপ! স্পষ্ট উচ্চারণে মা নাজমা ছেলের সাথে কাল্পনিক কথপোকথনে লিপ্ত হলেন।

রাতে স্বামী গমন করতে পারেন তাকে সে কারণে এসব করেও গুদ হাতাচ্ছেন না জননী।নাজমার ভাবনায় নাজমা ঘুমিয়ে গেলেন। যখন উঠলেন তখন রাত হয়ে গেছে। বাইরের ঘরে কোলাহল শোনা যাচ্ছে। বিছানা থেকে নেমে সেখানে যেতেই দেখলেন স্বামী তার শ্বাশুরি আর রাতুল তিনজনে রাতের খাবার খাচ্ছে। ড্রয়িং রুমের দেয়াল ঘড়িতে তখন রাত এগারোটা। ফাতেমাকে শুইয়ে দেয়া আছে তার বাবার বিছানায়। মা নিজেই জামাই এর জন্য রান্না করে নিয়ে এসেছেন। সেইসাথে নাজমার রান্নাগুলোকেও টেবিলে দিয়েছেন। মা খাসীর মাংসের রেজালা, রূপচাঁদা ভাজা, চিতল মাছের কোপ্তা এনেছেন। পারিবারিক নতুন সেক্স চটি কাহিনী

বাসায় ছিলো কাতল মাছের সাথে বেগুনের তরকারি ডাল আর উস্তে ভাজি। অবশ্য টাকি মাছের ভর্তাও ছিলো সেটা দেখা যাচ্ছনা টেবিলে। যা দেখা যাচ্ছে সে হল রাতুল একগাদা বেগুন তরকারী নিয়ে ভাত খাচ্ছে। দেখে নাজমার গুদের পাড় ভেসে যাবার যোগাড় হল। মায়ের পিছনে গিয়ে দাঁড়িয়ে ছেলের খাওয়া দেখতে দেখতে নাজমা গুদটাকে আচ্ছামত চুলকে নিলেন মেক্সির সেই শক্ত অংশটা সেখানে নিয়ে। ছেলের গোলাপি জিহবাটা যখন নলা তুলতে বের করছিলো নাজমার অচেনা সুরসরি এলো সেটা দেখে। জিহবাটা বড়, চোখা আর হৃষ্টপুষ্ট। অসম্ভব সুন্দর জিহবা।

পুরুষের জিহবা কেন, কোনদিন কোন জিহবা দেখারই তাগিদ অনুভব করেন নি নাজমা। সন্তানের জিহবার সাথে সুরুত সুরুৎ মৃদু শব্দটাও যেনো নাজমার ভিতরে গেঁথে যাচ্ছে, তোলপাড় করে দিচ্ছে তাকে।সন্তানের গোলাপি জিভ দেখে যোনিতে পানি এসে গ্যাছে জননীর। নাজমার মনে হচ্ছে ভেতরটা টনটন করছে। মায়ের পিছনে দাঁড়িয়ে থেকে সামাল দেয়া যাচ্ছিলো না। প্রতিদিন গুদের মধ্যে বেগুন নিয়ে কাটান তিনি ঘরে বাইরে। তেমনটা মিস হয়েছে আজ। সেজন্যেই যোনীতে কিছু পেতে হাহাকার করছে তার। মন ভিন্নখাতে প্রবাহিত করতে তিনি ফাতেমার কাছে যেয়ে কোলে তুলে নেন ফাতেমাকে।

বাবার সাথে থাকলে মেয়েটা অনেক খুশী থাকে। বাবাকে পায় না তেমন। সে জন্যে আফসোসও হয় নাজমার। তিনিও বাবাকে পাননি ছোটবেলায়। বাবা যোজন যোজন দূরের মানুষ। সেজন্যেই বাবাকে নিয়ে যৌন ফ্যান্টাসী করতে তার বাধেনি। দিনের পর দিন করেছেন তেমন। লুকিয়ে মায়ের সাথে বাবার সঙ্গম দেখার কত চেষ্টা করেছেন। পারেন নি। সঙ্গম দেখার উৎসাহ থেকে তৈরী হয়ে যায় বাবার যৌনাঙ্গ দেখার উৎসাহ। সেটাও দেখতে পারেন নি তিনি। তবে সন্তান তাকে দেখিয়েছে সেটা। কত সুন্দর পুরুষাঙ্গ। মেয়েদেরটাতে কোন সৌন্দর্য নেই-মনে মনে ভাবেন নাজমা।

সন্তান কি তার যৌনাঙ্গ দেখে সেটাকে অপছন্দ করবে- নিজেকেই প্রশ্ন করেন নাজমা ফাতেমাকে কোলে নিয়ে তিনি হাটতে হাটতে নিজের রুমে চলে এসেছেন। মা আর জামাই কি যেনো বিষয় নিয়ে বেশ সিরিয়াস আলাপ করছেন। নাজমার মাথায় সেসব ঢুকছে না। তার যোনির রূপ নেই।

বিষয়টা তাকে মর্মাহত করছে। ছেলে যদি তাকে নেয় আর কদাকার যোনি দেখে সিটিয়ে যায় তবে কি হবে সে বিষয়টা তাকে ভাবাচ্ছে খুব। ফাতেমাকে শুইয়ে দিয়ে তিনি সোজা বাথরুমে চলে যান একটা আয়না নিয়ে। আয়নাটা বর্ধিত করে দেখায় সব। মেক্সি তুলে কায়দা করে আয়নাটাকে মেঝেতে রেখে নিজের গুদ দেখতে চাইলেন। বাথরুমের লাইটটা মাথার উপরে। আরেকটা আছে বেসিনের আয়নার উপর সাইড থেকে। সেটা সিলিং এ না তবে দেয়ালের উপরে। সেটা জ্বেলে নিলেন।

কিন্তু ভাল দেখা যাচ্ছে না গুদটা। এবার বেসিনের দিকে মুখ করে দাঁড়িয়ে হাটু সামান্য ভাঁজ করে দুদিকে চেগিয়ে নিচে আয়নাটা ধরে ঘাড় গুজে দিলেন তিনি। দেখা যাচ্ছে গুদের সামনের অংশটা। বালগুলো একটু বড়ই মনে হল নাজমার। চেরার ফাঁক দিয়ে ভেজা ভাব। এতো খানকির মত ভিজে থাকিস ক্যানো তুই- নিজের উপর বিরক্ত হয়ে মনে মনে আউড়ালেন নাজমা। তবে পাছার দাবনার নিচের অংশটা এভাবে দাঁড়িয়ে দেখে সুবিধা হচ্ছে না। গুদের পাড় ছোট বেলায় কেমন হৃষ্টপুষ্ট ছিলো। সেগুলোর উপরের চামরা দিন দিন কুচকে যাচ্ছে। গায়ের রং এর মত গুদের রং নেই এখন। পারিবারিক নতুন সেক্স চটি কাহিনী

অন্য দুজন নারীর গুদ খুব কাছে থেকে দেখেছেন নাজমা। হামিদা আর জুলিরটা। ওদের চাইতে তার গুদ অনেক সুন্দর ছিলো। ওদেরগুলোর পাড় একেবারে কালো বা ছাইরং এর।আর নাজমার টা গোলাপি। জুলিতো গোলাপি বলেই ডাকতো তাকে। সেই গোলাপি গুদের রমরমা ভাবটা নেই এখন। কেমন ফ্যাকাসে আর খসখসে চামড়া হয়ে গ্যাছে।

হালকা কালশিটেও দেখাচ্ছে। সত্যি নিজের গুদের সৌন্দর্য দেখে মর্মাহত নাজমা। বাথরুমে একটা গোপন কুঠুরি আছে নাজমার। হেদায়েতই গড়ে দিয়েছে সেটা। বিয়ের পর সেখানেই দুজনের বাল কামানোর সরঞ্জাম ইত্যাদি রাখতো দুজনে। এখন হেদয়াতের কিছু নেই সেখানে। নাজমারগুলো আছে। সেই কুঠুরিটা বেসিনের নিচে বক্সকরা।

একসময় অনেক গোপনীয়তা থাকলেও এখন তেমনটা নেই। কুঠুরী থেকে রেজার বের করে নির্বাল হলেন নাজমা। বাল তার বেশী ঘন নয়। অন্যদের মত কালো আর কোকড়ানোও নয়। লালচে হালকা সুতোর মত বাল। কামাতে বেশী সময় লাগে না। কাজটা সারলেন হাই কমোডের উপর দাঁড়িয়ে। তারপর হযান্ড শাওয়ার দিয়ে ধুয়ে আয়নাতে দেখে নিলেন আবার সেটা। এবারে কিছুটা ভালো লাগছে দেখতে, একটু ফেসওয়াস ঘষে ধুয়ে নিতে আরো সন্তুষ্টি এলো তার। বাল কেটে ফেলার পর একটা হাত দুই রানের চিপাতে নিয়ে গুদের সাথে চেপে ধরে হাতের উপর গুদের নমনীয়তা অনুভব করলেন।

ছোটবেলার অভ্যেস এটা। কেমন নিরীহ একটা ভাব পাওয়া যায় গুদটায় এভাবে স্পর্শ করলে। তবু তিনি জানেন ছেলেদের ধন দেখতে যতটা সুন্দর মেয়েদের গুদ দেখে ততটা সুন্দর লাগে না তার। সব সৌন্দর্য দেখেছেন তিনি কাল সন্তানের সোনাতে। রগ ফুলে কি কান্না করছিলো সেটা। বিজলা দড়িটা সোনাটাকে প্রানবন্ত তৃতীয় সত্ত্বায় পরিণত করে দিয়েছিলো। কেমন কেঁপে কেঁপে তাকে আহবান করছিলো সেটা। সন্তানের মধ্যে যেনো সেটা ভিন্ন প্রান। এ সৌন্দর্যের কোন তুলনা নেই। মেক্সিটা ঠিক করে কমোড ফ্ল্যাশ করে নিলেন। বাথরুম থেকে সোজা চলে গেলেন ড্রয়িং রুমে।

সন্তানের দিকে তাকালেন। মনে মনে বললেন খোকা তোর জন্য পরিস্কার করে রেখেছি। ছেলে তার বাবার সামনে কাচুমাচু ভঙ্গিতে নানুর সাথে ইয়ার্কি করছে নানুকে এগিয়ে দিতে পায়ে স্যান্ডেল পরতে পরতে। বুঝতে পারছেন মা কালকে নাতীকে রাজী করিয়েছেন ফাতেমাকে দিয়ে আসার জন্য ডে কেয়ারে। নানু নাতী বেড়িয়ে যেতেই নাজমা দরজা বন্ধ করে স্বামীর সাথে ঘনিষ্ঠ হতে ড্রয়িং রুমের বিছানায় বসলেন। তার খুব খোচা খেতে ইচ্ছে করছে। স্বামীও নিশ্চই তেতে আছে মনে মনে ভাবলেন তিনি। পারিবারিক নতুন সেক্স চটি কাহিনী

সে আশায় নিজেকে এলিয়েও দিয়েছিলেন বিছানায় যে রাতুলের বাপ এসে তাকে নিজের রুমে নিয়ে যাবে উত্তেজিত ভঙ্গিতে শক্ত করে হাতের কব্জিতে ধরে টেনে টেনে। করতেন একসময় হেদায়েত তেমন। বলা নেই কওয়া নেই হাতের কব্জিতে ধরে টানতে টানতে বেডরুমের দিকে নিয়ে যেতেন নাজমাকে। কব্জিতে ধরার ধরন দেখেই নাজমার গুদ জেনে যেতো স্বামী তাকে ছানবেন এখন। হেদায়েতকে গুরুগম্ভির আওয়াজে বলতে শুনলেন -এখানে শুয়ে পোরো না এখন আমি ঘুমাবো কাল অনেক কাজ আছে। তুমি নিজের বিছানায় যাও ঘুমালে।

নাজমা বিছানায় উঠে বসে তাকালেন হেদায়েতের দিকে। নিজেকে ছাবড়া মনে হল তার। তার কিছু নেই, গুদের সৌন্দর্য নেই, সেই কচি ভাব নেই, গুদের ফাক বড় হয়ে তিনি একন তুচ্ছ তাচ্ছিল্য করার মত ফেলনা হয়ে গ্যাছেন। হেদায়েত টেরও পেলেন না নাজমা ক্রুঢ় দৃষ্টিতে তার দিকে তাকিয়েছিলেন অনেক্ষন। তবে বিছানা না ঝেরেই প্রস্থান করে বুঝিয়ে দিয়েছেন হেদায়েতের কথাটা তার পছন্দ হয় নি।নিজের রুমে গিয়ে ফাতেমার বুকে নাক ঘষে মেয়েটাকে আদর করলেন নাজমা। তার বুক জুড়ে বেদনা হচ্ছে।

ডুকরে ডুকরে কেঁদে সবাইকে জানাতে ইচ্ছে হচ্ছে তিনি স্বাভাবিক গৃহীনি হয়েই জীবন কাটাতে চাইছিলেন, সারাদিনের যৌনতার মচ্ছবে বিকারগ্রস্ত চেতনায় তার দেহ মনকে তিনি চান নি কলুষিত করতে, তিনি চান নি অপরাধবোধে ভুগে রাস্তা ঘাটে পুরুষাঙ্গ খোঁজ করে পুরুষের ডলা খেতে। তিনি ডুকরে কেঁদে না উঠলেও তার চোখ থেকে পানি পরছে বেয়ে বেয়ে ফাতেমার বুকে। ফাতেমার অসুবিধে হবে ভিজে গেলে সে মনে করে বিছানায় নাক মুখ চেপে বিছানা ভেজাতে শুরু করলেন জননী। তার সমস্ত শরীর কাঁদতে চাইছে।

তিনি ভেবে চলেছেন তিনি একা, তার কেউ নেই কেবল একটা কামতপ্ত শরীর ছাড়া। কাম শেষ হয়ে গেলে যৌবন ফুড়িয়ে গেলে তিনি সময় কাটাতে বেগুনটাকেও নিজের করে পাবেন না। একটাও বেগুন নেই ঘরে। কাল তার খুব দরকার হবে বেগুন, খুব। সন্তানের সাথে কখন কি হবে তিনি জানেন না। সন্তান সাহসী হয়ে তাকে নিলেই তিনি সঁপে দেবেন নিজেকে সন্তানের কাছে। নিজ থেকে সন্তাকে নিজেকে অফার করে সন্তানের চোদা খেতে পারবেন না তিনি। স্বামীর সাথেই তেমন পারেন না। তারপরই তিনি কান্না থেকে ফিরে এলেন। মুখ বাঁকিয়ে হেসে উঠলেন একটা চিন্তা মাথায় আসতে। জোড় উচ্চারণে বললেন তোকে দিয়েই কেনাবো আমার গুদের বেগুন কাল। হযারে খোকা পারবিনা মায়ের জন্য সুন্দর সাইজের তোর ওইটার মত বেগুন কিনে দিতে। পারিবারিক নতুন সেক্স চটি কাহিনী

মনে রাখিস কাল ফাতেমাকে ডে কেয়ারে দিয়ে ফিরে আসার সময় বেগুন কিনতে হবে মায়ের জন্য। দিবি না বাব। বাপ আমার, তুই তোর বাপের মত হবি? মাকে ছেড়ে দুরে দুরে থাকবি! যেখানেই থাকিস, সোনা কাল কিন্তু আমাকে বেগুন কিনে দিতে হবে তোর। তোর কেনা বেগুন গুদে নিয়ে আমি দুপুরে তোর বাপকে বিদায় দেবো, মনে রাখিস কিন্তু।রাতে ছেলেকে দরজা খুলে দিয়েছে স্বামী। বাপবেটা অনেক্ষন কথাও বলেছে অনেক রাত পর্যন্ত। কি নিয়ে কথা হল সে নিয়ে নাজমার কোন কিওরিসিটি নেই। ভেবেছিলেন কথা সেরে স্বামী নাজমার রুমে আসবেন। সকালে ঘুম থেকে উঠে মনে হল অপেক্ষা করতে করতে তিনি ঘুমিয়ে গ্যাছেন রাতের খাবার না খেয়েই। স্বামী অসেন নি রাতে। না আসুক। রাতের খাবার বের করে গোগ্রাসে গিললেন তিনি।

ড্রয়ি রুমে স্বামীর বিষম নাক ডাকা শুনতে পেলেন। পাঁচটার পরে তিনি বিছানায় থাকেন না। আজ সাতটা হয়ে গেল উঠেন নি। রাতুলের রুমের দরজা খোলা। ড্রয়িং রুমে যাওয়ার সময় ছেলের বড় বড় নিঃশ্বান আর হাপিয়ে ওঠার শব্দ শুনে বুঝে নিয়েছেন ছেলে ব্যায়াম করছে। উঁকি দিয়ে দেখার খুব সাধ হল। দেখলেন না নিজের ব্যাক্তিত্ব ধরে রাখতে। সকাল সকাল ছেলের সামনে জড়তায় ভুগতে চাচ্ছেন না তিনি। স্বামির পাশে বসে গায়ে হাত রাখতেই স্বামী উঠে বসে অভিযোগের লিষ্টি দিলেন। তিনি আগেই ঘুম থেকে উঠে টেবিলে খাবার পান নি তাই আবার শুয়ে ঘুমাচ্ছিলেন।সংসার দেখে রাখতে সকাল সন্ধা জেগে থাকতে হয়। নইলে সংসারের পাহাড়া থাকে না। সংসার বন হয়ে যায়। এক নাগাড়ে উপদেশ দিলেন হেদায়েত নাজমাকে। থামলেন রাতুলের সরব উপস্থিতিতে।

রাতুলের দৃষ্টি জানিয়ে দিচ্ছে হেদায়েতকে মায়ের সাথে চেচামেচি সে পছন্দ করে না। হেদায়েত অবশ্য নিজের ব্যাক্তিত্ব নিয়ে সচেতন। রাতুল আসার পর বলতে শুরু করেন এখন যদি দুটো খেতে দিয়ে ধন্য করো তবে খেয়ে আরেকটু রেষ্ট নেবো। রাতুলের প্রস্থান হল সাথে সাথেই। নাজমা বুঝলেন সংসারে নতুন বাঘের জন্ম নিয়েছে। সে বাঘ তার উপর দখল নিচ্ছে স্বামীর উপর কর্তৃত্ব করে। নিক। রাতুল সব দায়িত্ব নিক মায়ের, নাজমার কোন আপত্তি নেই। নাজমা শুধু কিচেনে যাবার আগে রাতুলের রুমে উকি দিয়ে বললেন – রাতুল তুই ফাতেমাকে ডেকেয়ারে দিতে গেলে ফিরে আসার সময় মাকে বড় দেখে দুই কেজি লম্বা বেগুন এনে দিতে পারবি? তোর বাবার বেগুন ভর্তা খাওয়ার শখ হয়েছে। রাতুল মায়ের দিকে তাকিয়ে আদ্যোপান্ত মাকে দেখে নিয়ে বলল- পারবো মা, আর একটা রহস্যময় হাসিও দিলো।

সে হাসিতে নাজমার বুকটা ছ্যাৎ করে উঠল- ছেলেটা বেগুন কন্ডোম দেখেছিলো মনে পরল তার।বারোটা বাজে। হেদায়েত বিদায় নিচ্ছেন নাজমার কাছ থেকে। সাদামাটা বিদায়। হাতের ব্রিফকেসটা ডাইনিং টেবিলে রেখে একটা চেয়ারে বসে তিনি পায়ে মুজা গলাচ্ছেন। ভুড়িটার জন্য ইদানিং কসরত করতে হচ্ছে। নাজমা বেগম কাচুমাচু ভঙ্গিতে পাশে দাঁড়িয়ে আছেন। একটা বড় গলার স্লীভলেস মেক্সি পরা তার। বুকের ক্লীভেজ উঁকি দিচ্ছে। কোন ওড়না নেই সাথে। আড়চোখে স্ত্রীর ক্লীভেজ দেখে বিরক্ত হলেন হেদায়েত। বুড়ো হচ্ছে আর চোদা খাওয়ার বাই নিয়ে চারদিকে ঘুর ঘুর করছে ঘন্টা খানেক ধরে। বোঝাই যাচ্ছে একবারের চোদনে মাগীর খাই মেটেনি। মনে হয় আশা করে আছে যাওয়ার আগে আরেকবার স্বামী ঠাপাবে। কিন্তু সে সময় নেই হেদায়েতের।

মেক্সিটা সে নিজেই কিনে দিয়েছিলো নাজমাকে। অনেক পুরোনো। ত্যানা ত্যানা টাইপের। স্তনের বোটা স্পষ্ট ফুলে আছে। মাগি তেতে আছে। হেদায়েতের পক্ষে সম্ভব না এখন নাজমাকে সম্ভোগ করা। সে একটু পরেই রওয়ানা দিচ্ছে। জমশেদের সাথে কথা হয়েছে ঢাকা ছাড়ার আগে একবার রাইসা মোনালিসাকে পোন্দাবে। চোদার চাইতে এখন পোন্দানো শব্দটা হেদায়েতকে বেশী প্রলুব্ধ করে। পোন মানে পাছা সেই থেকে পোন্দানো শব্দ। হেদায়েতের মনে হয়ে সেই শব্দটাই যৌন শব্দ এখন। চোদা শব্দটার মধ্যে কোন তৃপ্তি নেই তার। ভুড়ি ছাপিয়ে মুজা পরে নিতেই টের পেল গড়ম হয়ে যাচ্ছে সে। মনোযোগ দিয়ে জুতো পরতে পরতে স্ত্রীকে মনে করিয়ে দিলেন- বয়স তো বাড়ছে এভাবে পুরোনো জামাকাপড় পরে ছেলেমেয়েদের সামনে যাওয়া ঠিক না এখন। পারিবারিক নতুন সেক্স চটি কাহিনী

আসলে পুরোনো না শব্দটা হবে সেক্সি। কিন্তু স্ত্রীর সামনে সেক্সি শব্দটা উচ্চারণ করে তার সেক্সের কথা মনে করিয়ে দেয়া ঠিক হবে না সে কারণেই ‘পুরোনো’ শব্দটা খুঁজে নিতে হয়েছে। নাজমা অবশ্য সেকথায় কোন ভাবান্তর করলেন না। শুধু মনে মনে আউড়ে নিলেন -আপনার জন্য পরিনি’। মুখে বললেন আপনি আবার কবে আসবেন, একা থাকতে ভাল লাগে না। ইশ একা থাকতে ভালো লাগে না তার, ভাতার জুটিয়ে নে মাগি- দুইটা বের হওয়ার পর তোর কিছু আছে নাকি-ঢুকানোর পর মনেই হয় না ধন ভিতরে না বাইরে -মনে মনে কিড়মিড় করেন হেদায়েত, মুখে বলেন দ্যাখো এখন ছেলে বড় হয়েছে, যাওয়া আসায় খরচা আছে। ডিউটিতে না থাকলে ঠিকমতো ভাগ মিলেনা। মেয়ে বড় হলে বিয়ে দিতে হবে। তুমি সংসারটা মন দিয়ে করো। টিন এজ লাইফের আচরন করলে এখন চলে?

আমার বয়স হয়েছে, তাছাড়া। এ পর্যন্ত বলে থেমে গেলেন হেদায়েত। স্ত্রীর দিকে চেয়ে দেখলেন তিনি চাইছেন তাছাড়ার পরে কি বলবেন সেটা শুনতে। মুখ ফস্কে হেদায়েত আরেকটু হলে বলেই ফেলেছিলেন – তাছাড়া মেয়েমানুষে বিরক্ত লাগে ইদানিং। তাছাড়া কি? বলেন না কেন- নাজমার সপ্রতিভ প্রশ্ন। হেদায়েত ব্যাস্ত ভঙ্গিতে উঠে যেতে যেতে বলেন- তাছাড়া এখন আর রোমান্টিকতার বয়সও নেই। বলেই হেদায়েত দরজার কাছে চলে গেলেন ব্রিফকেসটা ডাইনিং টেবিল থেকে নিয়ে। নাজমা ছুটে গিয়ে দরজা খুলে দাঁড়ালেন পাশে।

হেদায়েত নাজমার পিঠে হাত রেখে বললেন ছেলেটার খবর রেখো। কাকলি না কি যেনো নাম মেয়েটার সাথে ওর সম্পর্ক আছে। ওকে আমি দেশে রাখবোনা, বিদেশে পাঠাবো পড়তে। এসব কাকলি চামেলি আমার ছেলের বৌ হতে পারবে না। বুঝিয়ে দিও ওকে। দেখে তো মনে হল তোমাকে পাত্তাই দেয় না ছেলেটা। মা হয়েছো ছেলেকে শাসন করতে শিখো। ছেলের সামনে গেলে এমন কাচুমাচু ভঙ্গিতে না থেকে দাবড় দাও। তোমার পেট থেকেই তো বেরিয়েছে এতো ভয়ের কি আছে। একনাগাড়ে বলে যান হেদায়েত। নাজমা কিছু উত্তর করতে পারে না স্বামীর কথার।

শুধু বলে আপনার ছেলে আপনিই শাসন করেন আমি শাসন করতে পারবো না, রান্না করে খাওযাচ্ছি যখন যা বলে করে দিচ্ছি, আর ছেলে আমার মোটেই কারো অবাধ্য হয় না, একটু অধিকার খাটায়। মায়ের উপর ছেলেরাতো একটু অধিকার খাটাবেই। কাকলির বিষয়ে আমি কিছু বলতে যাবো না, বললে আপনি বইলেন। মিনমিন করে স্বামীর কিছুটা প্রতিবাদ করতে চান নাজমা মাটির দিকে দৃষ্টি নিবদ্ধ রেখে। গজগজ করতে করতে হেদায়েত বেরিয়ে পরেন রাইসা মোনালিসার উদ্দ্যেশ্যে। তার বাস ছাড়বে চারটায় তার আগে পারলে দুই শট খেলে নেবেন রাইসা মোনালিসাকে। পারিবারিক নতুন সেক্স চটি কাহিনী

এই ছিনাল মাগির কথায় কান দেয়ার সময় নেই তার এখন। তবু শেষে কোন মতে উচ্চারন করেন -ভালো থেকো তোমরা। স্বামীর প্রস্থানের পর নাজমা দরজা ধরেই দরজার কাছে দাঁড়িয়ে আছেন সেটা বুঝতে হেদায়েতের কষ্ট হয় না। মনে মনে ভাবতে থাকেন আর যাই হোক নাজমার চরিত্র নিয়ে কেউ কোনদিন কিছু বলে নি।

স্বামীর কাছে চোদা না খেলে বেচারি যাবে কোথায়। কিন্তু আমার অত সময় নেই – একটা সিএনজি ডেকে ফার্মগেট বলে উঠে পরেন হেদায়েত কোন দরাদরি না করেই। জ্যাম থাকলে সবটাই মাঠে মারা যাবে তাই ড্রাইভারটাকে ফুসলাতে থাকেন তাড়াতাড়ি চালানোর জন্য।স্বামী চলে যাবার পর তার মনে হল লোকটা সংসারে জন্য খেটে মরে দুর দুরান্তে।

মায়া হয় লোকটার জন্য।মনমত সেক্স করেনি বলে যে জিদ ছিলো সেটা উবে গেল তার। ভাবলেন দরকার নেই স্বামীর সেক্স। স্বামী ঘরে থাকতেই তিনি গুদপোদে বেগুনকন্ডোম আর পেনটা ঠেসে পেন্টি পরে নিয়েছেন। ঘরদোরের স্বাভাবিক কাজও করেছেন। বয়েই গেল স্বামীর সোনা না নিলে। তবু দরজার কাছ থেকে সরতে ইচ্ছে করছে না তার।

গুদ পোদে ঠাসা জিনিসগুলো তাকে উত্তেজনা দিচ্ছে না এখন পারিপার্শ্বিক আবহের কারণে। শরীরটাও ঝিম ঝিম করছে। দরজায় দাঁড়িয়ে থাকতে তার ভালো না লাগলেও খারাপ লাগছেনা। আশেপাশে সব বড় বড় বিল্ডিং। চারটা সরকারী কোয়ার্টার আছে এই এরিয়াতে যেগুলো একতলা। দুপাশে দুই ইউনিটের একতলা বাড়ি।

পাশের বাড়িতে কে থাকেন সে জানা হয় নি নাজমার। মায়ের বাড়ি বেশী দুরে নয়। মা কাছে থাকায় আশে পাশের বাড়ির মানুষদের নিয়ে কখনো কিওরিসিটি জাগে নি নাজমার। তবু অনেক্ষণ দাঁড়িয়ে থেকে যেনো অপেক্ষা করলেন পাশের বাসার কোন নারী বের হলে তাকে উইশ করে পরিচিত হবেন সেজন্যে। এতো একা থাকা যায় না।

নাহ তেমন কেউ বের হল না। এমনকি কারো গলার আওয়াজ বা অন্য কোন আওয়াজও শুনলেন না নাজমা। অগত্যা দরজা বন্ধ করে নিজের রুমে চলে গেলেন তিনি। পাশবালিশটাকে জেতে ধরে নিজের সেক্স উঠানোর চেষ্টা করলেন। সেও না পেরে ঘুম দিতে চেষ্টা করলেন একটা। অনেক চেষ্টার পর ঘুম আসলো তার।

সারাদিনের ব্যাস্ততা শেষ করে রাতুলের মাথায় ঢুকলো বাবা চলে গ্যাছেন আজ। বাবা ঘরে নেই মানে অনেককিছু সেটাও মাথাও এলো তার। গতকাল কাকলির ঠোট কামড়ে লাল করে দিয়েছিলো। এতো মিল মামনির ঠোঁটের সাথে ওর ঠোঁটের। অনেক অনুনয় বিনয় করেও দুদ খুলে দেয় নি চোষার জন্য। বলেছে ইদানিং তুমি ধরলে আমি নিজেই নিয়ন্ত্রন হারিয়ে ফেলি। কখন সব হয়ে যাবে তারপর তুমি আমাকে ছেড়ে চলে যাবে। যতই রাতুল বলে যে সে তাকে কখনো ছেড়ে যাবে না মেয়েটা মানতে রাজী নয়। শেষে শুধু ঠোট চুষেছে। পারিবারিক নতুন সেক্স চটি কাহিনী

স্বাদটা খুব ভালো লাগে রাতুলের কাছে। কেমন মা মা গন্ধ ঠোঁটে। জিভও চুষেছে কাকলির। মামনির জীভটা কেমন সেটা মনে করতে পারেনি। পার্কের গাছের কোনে বসে দুজন অনেক্ষন জড়িয়ে ছিলো। কাকলি মায়ের চাইতে অনেক লম্বা। মাকে জড়িয়ে ধরে কিচেনে কোলে তুলে নিয়েছিলো সে। স্তুনগুলো বুকে টের পেয়েছিলো।

কাকলিকে জড়িয়ে থাকলেও সেটা পায়। কিন্তু মায়ের হাইটটাই ওর বেশী ভালো মনে হয়েছে। কোলে নিয়ে একেবারে খেলা যায়। কাকলিকে সেরকম কোলে নিয়ে তেমনটা মনে হয় নি। কোলে না নিতেই ওর মুখ নিজের মুখের কাছে চলে আসে। অথচ মাকে কোলে নিয়ে সে ছেচড়ে ছেচড়ে উপরে উঠিয়েছে।

উপরে ওঠানোর সময়টা সে রীতিমতো উপভোগ করেছে। দুই রানের চিপায় কি সুন্দর ধনটা আটকে গেছিলো মায়ের বেলায়। কাকলির ক্ষেত্রে মনে হয় হবে না। জুতমত ডাউন হয়ে কাকলির পাছাটাকেই পাচ্ছেনা, ট্যাঙট্যাঙ্গে উরুদুটো হাতে চলে আসে কেবল। গতকাল পার্কে ওর সাথে কতবার রিহার্সেল দিলো একবারও মামনির মত মনে হয় নি। মামনি তুমি সেক্স বম্ব। তুমি আমার রানী। ধানমন্ডি লেকের পাশ দিয়ে হাঁটতে হাঁটতে রাতুল বিরবির করে। আমি আসছিগো জননি তোমাকে কোলে নিতে। চারদিকটায় চেয়ে একটু উচ্চারণে বলে সে।

খেচা হয়নি অনেকটা সময়। সোনার গোড়ায় সেটার স্পষ্ট প্রভাব পরেছে। সেই মাকে কোলে তুলে মায়ের রানের চিপায় শেষ বীর্যপাত হয়েছে রাতুলের। তারপর কতবার উত্তেজিত হয়েছে সে। বাসে আজকে এক রমনিকে বাগে পেয়েছিলো। আগ্রহ করে ভেবেছিলো পাছাতে ধন ডলবে। কাছে গিয়েছিলোও সে। কিন্তু কেন যেনো তেমন আবহে নিতে পারলো না নিজেকে। মনটা সেদিকে যাচ্ছিলোই না তার। এখন বাসায় ফিরতে হবে তাকে। জননীকে দখলে নিতে হবে। ভাবতেই কামদন্ডটা যেনো ফু্লে ছিড়ে যেতে চাইলো রাতুলের।

একটা বাস পেয়ে উঠে গেল। এতো জ্যাম কেনো আজকে। চারদিকে শুধু গাড়ি আর গাড়ি। প্রত্যেকটা মোড় পেরুতে যেনো পনের বিশ মিনিট করে লাগছে। বাস থেকে নেমে একটা সিগারেট খেয়ে বাসায় ঢোকা তার অভ্যাস। আজ তেমন করল না। এমন ভাবে হাঁটলো বাসার দিকে যেনো বীচির বীর্য জায়গামত না ফেললে বিরটা ক্ষতি হয়ে যাবে তার। ঘরের দরজায় এসে দেখলো নানা মামা সবাই হৈচৈ করছে ড্রয়িংরুমে বসে। আর নানু মায়ের রুমের দরজায় দাঁড়িয়ে ভিতরে কাউকে কিছু নির্দেশনা দিচ্ছেন। বুকটা খালি হয়ে গেল রাতুলে। মা মা মামনি বলে চিৎকার করে মায়ের রুমে ঢুকতে গিয়ে বাধা পেলো নানুর।

তিনি বললেন ভিতরে ডাক্তার আছে, তোমার মায়ের কিছু হয় নি সিম্পলি মাথা ঘুরে পরে গিয়েছিলো বাথরুমে। কোন টেনশান নেই, তুমি তোমার রুমে যাও। তবু রাতুল কিভাবে কখন বলে চিৎকার করে উঠে। নানু শুধু বলে সে সব তুমি বুঝবানা ভাই তুমি তোমার রুমে যাও। তোমার মা এখন সম্পুর্ণ ঠিক আছে। মহিলা ডাক্তার না থাকলে তোমাকে ভিতরে যেতে দিতাম। ডাক্তার গেলে মাকে দেখতে পারবা তুমি। রাতুল নিজের রুমে এসে হুহু করে কেঁদে উঠল মামনির জন্য। কতটা খারাপ সে। মায়ের কোন খবরই রাখেনা, কেবল মাকে ভোগ করার জন্য পায়তারা করে- মনে মনে ভাবে রাতুল।

তার ক্রমাগত হার্ডঅনটা এখন আর নেই।ঘুম থেকে উঠে নাজমার কিছুই মনে পরছে না। ধাতস্ত হতে বুঝতে পারলেন দুপুরে খাওয়া হয় নি তার। ক্ষিদেয় পেট চো চো করছে। রান্নাঘরের দিক হাটতে শুরু করতেই মনে হল তলপেট ভারী হয়ে আছে। বাথরুমে কমোডে বসেই বেগুন পেন খুলে নেন তিনি। ভেবেছিলেন পেশাব করবেন। কোত দিতেই অজস্র ধারায় রক্ত বের হতে লাগলো তার। কিন্তু ডেট তো আরো দুদিন পরে- মনে মনে আবারো হিসাব কষলেন তিনি। রক্ত বেশী যাচ্ছে। অস্বাভাবিক মনে হচ্ছে তার। গোপন কুঠুরী থেকে ত্যানা বের করে চাপা দিলেন। পারিবারিক নতুন সেক্স চটি কাহিনী

বেগুন পেন সেখানেই রেখে দিলেন। রক্ত পরছে তো পরছেই। ভালো করে ত্যানা গুজে ধোয়া মোছা সারলেন তিনি। কিচেনে আসতে দেখলেন মেক্সিটা রক্তে ভেসে যাচ্ছে। কিছু একটা করা দরকার তার। হেঁটে মোবাইলটা নিলেন হাতে। মাকে ফোন করে বললেন অস্বাভাবিক রক্তপাতের কথা। মাথা ঘুরাচ্ছে তার বাসায় কেউ নেই সেটাও জানান তিনি। মা দেরী করেননি বাসায় আসতে। ফাতেমাকে নিয়ে তিনি কিছুক্ষণের মধ্যেই রওযানা দিতেন। মেয়ের অসুস্থতার কথা শুনেই তিনি চলে আসেন তাড়াতাড়ি। কিন্তু অনেক্ষন বেল টিপে দরজা খোলার ব্যাবস্থা করতে না পেরে জামালকে ফোন দেন।

জামালের সাথে বাবাও চলে আসে। দরজা ভাঙ্গার ব্যাবস্থা নিতে যাবেন সবাই মিলে তখন নাজমাই ফোন করে মাকে। বলে মাখা ঘুরিয়ে বাথরুমে পরে সেন্সলেস ছিলাম। উঠে এসে দরজা খুলেন তিনি নিজেই। তারপর মা দ্যাখেন রক্তের বন্যা হয়েছে বাথরুমে। ডাক্তার তার বান্ধবী। কল করতেই চলে এসেছেন। সব দেখে বললেন হতাশা ক্লান্তি থেকে হয়েছে। রক্ত দিতে হবে না তবে কিছুদিন রেষ্ট নিতে হবে। ডাক্তার চলে যেতেই নাজমার মনে হল রাতুলকে দ্যাখেন নি অনেক্ষন। মাকে বললেন রাতুল কোথায়। মা রাতুলকে ডেকে দিয়েছেন। রাতুল বিছানার পাশে বসে মায়ের তুলতুলে হাত ধরে চেয়ে দেখছে জননীকে।

নাজমা স্পষ্ট টের পাচ্ছেন সন্তানের চোখের জলে তার নিজেরও কান্না পাচ্ছে। রুমে নাজমা রাতুল ছাড়া কেউ নেই। বাপ খেয়েছিস- প্রশ্ন করেন নাজমা। খেয়েছি- বলেই মাথাগুজে মায়ের কপালে ছোট্ট চুম্বন করে রাতুল। শরীরটা খুব ঠান্ডা লাগছে মায়ের। মাথা তুলে নিতেই মুচকি হেসে নাজমা বলে -খোকা খুব তাড়াতাড়ি সুস্থ হবো আমি।

কোন ভাবনা করিস না। খেয়ে নে কিচেনে যেয়ে। নানু দরজা দিয়ে ঢুকেন হাতে খাওয়া নিয়ে। নাজমার জন্য খাওয়া এনেছেন তিনি। নানুর হাত থেকে থালা কেড়ে নেয় রাতুল। বলে -আমি মাকে খাইয়ে দেবো। নানু বাধা দেন না রুম ছেড়ে যাওযার আগে। নাজমা উঠে বসেছেন। ছেলেকে বললেন- আমাকে দে আমি খেয়ে নিতে পারবো।

রাতুল মায়ের হাত সরিয়ে দেয় নিজের হাত দিয়ে- না আমার হাতেই খাবে তুমি, স্পষ্ট উচ্চারনে বলে সে। নাজমার মনে হতে থাকে চারদিকের আলোগুলো প্রচন্ড হয়ে তার দিকে ধেয়ে আসছে। ছেলের হাত থেকে নলা মুখে দিতে দিতে দিতে নাজমাকে আবার পেয়ে বসছে সেই জড়তা, শক্ত হয়ে বসে তিনি সন্তানের হাতে খেতে লাগলেন।

এই অসুস্থতায়ও তার শরীরটা গড়ম হয়ে যাচ্ছে ক্রমশ।তিনদিন নাজমার কাছে থাকলেন মা। রাতদিন মেয়েকে সঙ্গ দিয়েছেন। রাতুলকে খাওয়ার ব্যাবস্থা করেছেন তিনিই। চতুর্থ দিন নাজমা মাকে জানালেন- মা দরকার নেই আর, তুমি বাসায় যাও আমি সামলে নেবো। মা বললেন -এমন করছিস কেনো, আমি তো প্রতিদিন বাসাতেই থাকি আর কটা দিন থাকি না তোর সাথে। নাজমা রাজি হননি। তিনি নিজেকে সম্পুর্ণ সুস্থ মনে করছেন এখন। রাতুল ছেলেটার হাতে সেদিন রাতে ভাত খাওয়ার পরেই তিনি আর অসুস্থ বোধ করেন নি। পারিবারিক নতুন সেক্স চটি কাহিনী

বাবার বয়েস হয়েছে, তাই মাকে এখানে আটকে রাখলে বাবার সমস্যা হবে। বাবাও হয়তো তার মত একা থাকেন। সে সব ভেবেই মাকে অনেকটা জোর করে মুক্তি দিয়েছেন নাজমা। মা থাকায় রাতুলকে স্বাভাবিক দেখাচ্ছে না। সকালে চলে যায় রাতে ফিরে দেরী করে। ছেলে তার অভিমান করেছে কি না কে জানে। ছেলেকে ছেলের সরূপে ফিরে নিতেই যেনো তার মন বলছিলো মায়ের উপস্থিতি কাটানো দরকার। তাছাড়া মা থাকাতে নাজমাও স্বরূপে ফিরে যেতে পারছেন না। ঔষধ পরাতে তার শরীরও ফিরে গেছে আগের অবস্থানে।

কিসব ভিটামিনস খাচ্ছেন শরীর গড়ম হয়ে যাচ্ছে থেকে থেকে নাজমার। মাঝে একদিন বেগুনটা ফেলে দিতে হয়েছে গোপন কুঠুরী থেকে। ঘরে মায়ের প্রবেশাধিকার সবখানে। দেখে ফেললে ঝামেলা আছে। মানে লজ্জার হবে বিষয়টা। ফেলে দিতে গিয়ে বেগুনের কন্ডোমেও রক্ত দেখেছেন তিনি। তাই সেটাও ফেলে দিয়েছেন। কন্ডোম ঘরে আরো আছে। স্বামীর কেনা এগুলো। স্বামী এগুলোর খবর জানেন বলে মনে হয় না। সেই মেয়ে হওয়ার আগে এসব ব্যাবহার করতেন তিনি। মেয়েটা হতে গিয়েতো লাইগেশনই করে নিয়েছেন।এখন শুধু ধনের চোদা খেতে কোন সমস্যা নেই।

চোদেই না স্বামী এখন। ছেলের কথা মনে হল। নিজে নিজেই লজ্জা পেলেন তিনি। কতটা রেডি ছিলেন সন্তানের জন্য। কি থেকে কি হয়ে গেল। এখন আবার পুরো ঘটনা নতুন করে সাজাতে হবে। কে সাজাবে, সন্তান না তিনি নিজে। তিনি নিজে যে পারবেন না সে তার ভাল করে জানা আছে। ভাবতে ভাবতে বুঝলেন আগের ফর্মে ফিরে যাচ্ছেন তিনি।

যাবোই তো। সেক্স ছাড়া বাঁচা যায়? প্রশ্ন করে মনকে প্রবোধ দিতে দিতে মায়ের হাতে তার গোছানো ব্যাগ দিলেন আর প্রশ্ন করলেন- মা রাতুল কি সকালেই বেড়িয়ে গ্যাছে? হযারে, তোর ছেলে মনে হয় কাকলি না কি যেনো নাম মেয়েটার ওর সাথে ভালই মজেছে। মেয়েটা কিন্তু বেশ সুন্দরী বুঝলি, আমারর খুব পছন্দ হয়েছে। রাত জেগে দুজনে গল্প করে ফোনে।

এক কথা জানতে চেয়ে এতো কথা জানার অভিপ্রায় ছিলো না মায়ের কাছ থেকে। কেনো যেনো কাকলি নামটাই অসহয লাগছে। মনে হচ্ছে মেয়েটাকে পেলে দুটো কথা শুনিয়ে দিতেন। ছেলেকেতো আর কিছু বলতে পারবেন না, মেয়েটাকেই শোনাতে হবে। মনে মনে যখন এসব ভাবছেন তখনো মা বক বক করে মেয়েটার নানা তথ্য দিতে থাকলেন। জানিস লম্বা অনেক, গায়ের রং চেহারার ঢং একেবারে নায়িকাদের মত। বেশ স্মার্ট। শুনতে শুনতে ঝাঝিয়ে উঠলেন নাজমা। বাদ দাও তো মা। ওর বাবা এসব নিয়ে চটে আছে। তুমি আর ওকে উস্কানি দিও না।

পড়ালেখা গোল্লায় যাবে ওর এসব নিয়ে পরে থাকলে। যেনো মায়ের উপর একটু অসন্তুষ্ট নাজমা মেয়েটার সুনাম করায়। মা অবশ্য সে বুঝলো না। বললেন- নাতী আমার পড়াশুনায় ভালো। এসব নিয়ে তোদের ভাবতে হবে না। কেন তুমি কি বিয়ের আয়োজন করছ না কি মা- নাজমা রাগত স্বরেই প্রশ্ন করল মাকে। আরে না। তুই এখন মাথা গড়ম করিস না। শুয়ে রেষ্ট নে। বলতে বলতে মা বেরিয়ে গেলেন বাসায় জন্য। আজকে ফাতেমা ঘরেই আছে। কাল থেকে আবার ডেকেয়ারে নিয়ে যাবেন মা বলেছেন আগেই। দরজা দিয়ে নাজমা টের পেলেন কাকলি মেয়েটাকে সত্যি তার সহয হচ্ছে না। পারিবারিক নতুন সেক্স চটি কাহিনী

খাইয়ে পরিয়ে বড় করে ছেলেটাকে ছেড়ে দিতে হবে কোথাকার কোন কাকলির কাছে। নিজের মধ্যে ফিরতে নাজমাকে অনেক সময় নিতে হল। মা সব গুছিয়ে দিয়ে গ্যাছেন। বয়েস হলেও মা এতো পরিশ্রম কি করে করতে পারে কে জানে। যদিও তার বার বার ছেলের কথা মনে হচ্ছে। গেল তিনদিনে ওকে দ্যাখেনই নি নাজমা। প্রথম রাতে এতো মায়া দেখিয়ে তারপর কেমন গায়েব হয়ে গেল ছেলেটা। যখন খাইয়ে দিচ্ছিল মনে হচ্ছিল -পুরুষ টা আমার কত্ত বড় হয়ে গেছে, সব জেনে পেকে কলাগাছ হয়ে গ্যাছে এক্কেবারে। ভেবেছিলেন রাতুল সেই ধারাবাহিকতায় মায়ের সেবা করতে থাকবে আর নাজমা সেটা উপভোগ করবেন।

এলোই না কাছে একবার। কপালের চুমিটা মনে পরতে সেখানে একবার হাতও বুলালেনন নাজমা। কি গড়ম ছেলেটার ঠোঁট। শরীর জুড়িয়ে গেছিলো ছেলেটার উত্তাপে। ডাক্তার নাজমাকে শুয়ে বসে থাকতে বলেছে তাই আপাতত মেয়ের কাছে গিয়ে শুয়ে পরলেন তিনি।তিনদিন মায়ের কাছে যায় নি রাতুল। ওর লজ্জা হচ্ছিল খুব। এতোটা তেতে থেকে কামনা নিয়ে সেদিন বাসায় গেছিলো আর মাকে দেখল অসুস্থ সেসব মনে করে কিছুটা অপরাধবোধ ছিলো ওর। সেই সাথে নানুর উপস্থিতি ওকে বাগড়া দিয়েছে অনেক। যা খাই খাই স্বভাব ওর! মায়ের শুয়ে থাকা শরীর দেখে কি মনে হতে কি হবে সে আশঙ্কায় আপাতত বিষয়টার ইতি ঘটিয়েছিলো।

অবশ্য সেদিনের অসুস্থ মাকে দেখে তার খুব মায়া হয়েছিলো মায়ের জন্য। তাই কদিন রাতুল পালিয়ে বেড়িয়েছে। কাজে অকাজে বন্ধুবান্ধবদের সাথে মিশেছে সময় কাটিয়েছে যেগুলো তার স্বভাব বিরূদ্ধ। দুদিনতো ভার্সিটি বন্ধই ছিলো। কেবল টিউশনি করেছে আর আড্ডা দিয়েছে। কাকলিকে ডেকে পায় নি। ওর বাসা থেকে বেরুনোর অনুমতি মেলেনি। সেক্স এসেছে মাথায় অনেকবার কিন্তু পাত্তা দেয় নি রাতুল। সজলের আহবানকে দুরে সরিয়ে রেখেছে। সেদিন সজলকে ওয়ার্নিং দেয়ার পর ছেলেটা যদিও তাকে প্রত্যক্ষ কোন আহবান করেনি তবু কয়েকবার ফোন করেছে অকারণে।

রাতুল জানে সজল কি চায়। সে পাত্তা দেয় নি। কেনো দেয় নি সে তার জানা নেই। মায়ের অসুস্থতা তাকে বিচলিত করেছে আবার লজ্জিতও করেছে। ক্লাস শেষ আজকের মত। টিউশনি নেই আজকে। তবু ভাবলো দুইটা ছাত্রকে নক করে এ্যাডভান্স পড়িয়ে রাখবে। ব্যাস্ত থাকা দরকার। ছাত্রদের ফোন করার জন্য মোবাইল হাতে নিতেই নানুর ফোন পেল সে। নানু জানালেন তার বাইরে কাজ না থাকলে বাসায় চলে যাওয়া উচিৎ কেননা মা বাসায় একলা। আগাম টিউশনির চিন্তা বাদ দিয়ে রাতুল বাসার দিকে রওয়ানা দিলো।প্রায় দেড়টা বাজে এখন।

খিদেও পেয়েছে তার। রাতুল জানে মায়ের মেয়েলি অসুখ হয়েছিলো। মাসিকের রক্তের সাথে আরো কোন রক্তক্ষরণ হয়ে থাকতে পারে তার। তার নিজের বিদ্যায় সে জানে অতিরিক্ত টেনশন মানসিক চাপ একাকিত্ব মায়ের রক্তক্ষরনের কারণ। প্রেসক্রিপশন দেখে সে বুঝেছে মায়ের আগাম মাসিক হয়েছে। এ বয়েসে এটা তেমন ব্যাতিক্রম কোন ঘটনা নয়। ড্রাগস নিয়ে তার পড়াশুনা। বিষয়টা যে খুব জটিল নয় সে বুঝেছে। তবে মায়ের সঙ্গ দরকার। সে যে সঙ্গ দিতে চেয়েছিল মাকে, আর মাও সেই সঙ্গ নিতে প্রস্তুত ছিলো বলেই সে বিশ্বাস করে, সেই সঙ্গ দরকার কি না সেটা অবশ্য তার জানা নেই। বাহ সেই সঙ্গের কথা ভাবতেই যেনো শরীরে রক্ত চলাচল বেড়ে গেল রাতুলের। এবারে মনে হাসি পেল রাতুলের। বাসে উঠতে মোটেও ইচ্ছা করছে না। পারিবারিক নতুন সেক্স চটি কাহিনী

একটা সিএনজি নিলো সে বাসার দিকে। মানুষ বড় হারামি প্রানি -মনে মনে ভাবলো সে। যৌনতার কাছে মানুষ বড় অসহায়ও। যতই মানুষ দাবী করুক যৌনতাকে তারা নিয়ন্ত্রন করতে পারে কিন্তু মানুষ আসলে নিয়ন্ত্রণ করার যোগ্যতাই রাখে না যৌনতাকে। পৃথিবীর আদিতে মানুষ সে নিয়ন্ত্রণ তার জিনে ধারন করত না।

সভ্য হতে হতে নিয়ন্ত্রন আরোপিত হয়েছে কিন্তু জিনে প্রথিত হয় নি। মায়ের সুন্দর ছোট্ট দেহটা কেমন অবলীলায় তার চোখের সামনে ভেসে উঠছে। কত সুন্দর মামনি। কি কামুক তার জড়তার ভঙ্গি! সিএনজিতে বসে বসে রাতুলের কামদন্ডটা মামনির জন্য ফুলে ফুলে উঠছে। রাতুল মনে মনে ভাবে আর বেশি দেরী নেই, সে মামনিকে আদর করবে সম্ভোগ করবে। ঘরময় মামনি আর রাতুলের আসতেে রচিত হবে নতুন দিগন্ত।কলিংবেলে আওয়াজ শুনে নাজমা বিরক্ত হলেন। তিনি একটু সাজগোজ করে তাজা হতে চাইছিলেন যদিও হালকা ক্ষুধা বোধ করছিলেন তিনি।

চোখের পাপড়িগুলোকে রাঙ্গিয়ে নিয়েছেন মাত্র। এর আগে ভ্রুদ্বয় সাইজ করেছেন নিজে নিজে। লিপস্টিক দেখেই তিনি সাজতে বসেছিলেন। কেন যেনো সাজতে বসে তার কাম অনুভব হচ্ছে। মেক্সির কাপড় তুলে গুদে আঙ্গুল দিয়ে দেখেছেন মৃদু লালচে ভাবটা তার যায় নি, তাই বেগুন পুরে সুখ নিতে উদ্যত হয়েও সেটাকে সামলে সাজগোজ করছেন। সময় অফুরন্ত থাকলে যা হয় আরকি। লিপস্টিকটা তার প্রিয় নয়। তার মুখমন্ডলের হলুদাভ বর্ণের সাথে পছন্দের রং গাঢ় বেগুনি। মেজেন্টাটাও ভালো লাগে। তবে হাতের কাছে তিনি পেলেন টকটকে লাল রং এর লিপস্টিক। কিছুটা ঘষে মনে হল বেশ্যা পাড়ার মেয়েরা এমন রং মেখে সাজে। বেশ্যাই তো! বরং বেশ্যা হলে কত ভাল হত। মেয়েটা ঘুমিয়ে আছি কিনা দেখে নিয়ে বেশ জোড়ে উচ্চারণ করে তিনি বললেন কথাগুলো।

যোগ করলেন- নাজমা কার মাগি হবি! জমপেশ ঠাপ খাবি তাগড়াই বাড়ার? কোন ব্যাডার? আয়নায় নিজেকে দেখে এমন তিনি অনেক করেছেন। এসব বলে নাজমা জননী সুখ পান। গুদের কোয়ার মধ্যে সুরসুরি পান। তিনি নিশ্চিত হাতালে হালকা লাল রক্তের সাথে এখন কিছুটা কামরসও পাওয়া যাবে। জাঙ্গিয়াটা খুলে দুরে ফেলে দিলেন।

মাগির গুদ সবসময় উদাম রাখতে হয় বুঝলি নাজমা? নিজেক যেনো শাসালেন নাজমা। তারপর মেক্সি উচিয়ে দেখলেন সথ্যি কামরসের হলকা বেরুচ্ছে গুদ থেকে। প্রায় পাঁচদিন গুদের জল বের হয় নি। গুদটা যেনো খাবি খাচ্ছে। তিরতির করে কাঁপছে গুদের ঠোঁটজোড়া। খুব বেগুন নিয়ে পরে থাকতে ইচ্ছে করছে।

কেন যে মাসিক হয় মেয়েদের! তারপর খোলা গুদটাকে দু পা ফাঁক করে বিছিয়ে দিলেন টুলের উপর। জানেন টুলের উপর লালচে দাগ হয়ে যেতে পারে, হোক সে সব ভাবনা পরে দেখা যাবে। গুদটাকে ঠেসে কোটটা ছোঁয়াতে চাইলেন টুলটার নরোম ফোমের সাথে, কিন্তু কোটটা অনেক উপরে। তাকে সামনের দিকে ঝুঁকে ড্রেসিং টেবিলের সাথে মাথা ছোয়াতে হল সেটা করতে। পারিবারিক নতুন সেক্স চটি কাহিনী

উঠে আবার সাজতে বসলেন। মাসকারা না পেয়ে ছোট কাঁচি দিয়ে ভ্রু সাইজ করলেন তিনি। লাইনার ঘষে চোখ আর ভ্রুকে তাক লাগানো সুন্দর বানিয়ে ফেললেন। গালে লালচে আভা আনতে খুঁজছিলেন রং এর প্যাডটা। কি যেনো নাম ওটার মনে করতে না পেরে নিজেই বিরক্ত ঠিক সে সময় কলিং বেল বাজলো। কে হতে পারে।

মা আবার আসলো নাতো! জাঙ্গিয়া পরার প্রয়োজন মনে করলেন না নাজমা। মেক্সিটাকে ঠিকঠাক করে দরজার কাছে কিহোলে উঁকি দিতেই তার মনটা যেনো গুনগুন করে গান গেয়ে উঠলো। দরজার ওপাশে খোঁচা দাড়ির সন্তানকে দেখেই তিনি জড়োসরো হয়ে গেলেন। নিজের ভিতরে ঢুকে গিয়ে দুই পায়ের আঙ্গুলে ভর করে নিজেকে উচিয়ে সিটকিরি খুলে ছেলেকে ঘুরে ঢোকার পথ করে দিলেন। চোখাচোখি হয়ে গেল ছেলের সাথে না চাইলেও। পরক্ষনেই চোখ নামিয়ে নার্ভাস গলায় জানতে চাইলেন -তিনদিন তো খবরই ছিলো না, আজ এতো তাড়াতাড়ি? মনে হল সন্তান নিজেও নার্ভাস।

উত্তর না দিয়ে পাশ কাটিয়ে একেবারে তার শরীর স্পর্শ না করে রাতুল মাথা ঘুরাতে ঘুরাতে মায়ের মুখমন্ডলে অবাক লোলুপ দৃষ্টি নিবদ্ধ করে ঘরে প্রবেশ করে। ছেলের কামদৃষ্টিতে নাজমার বিস্ময় নেই বরং নার্ভাস ভঙ্গিতে তার স্পর্শ এড়ানো তাকে বিস্মিত করে। বেশ বিলম্বে মাকে উত্তর দিলো রাতুল- মা নানু বলল তুমি ঘরে একা সেজন্যে তাড়াতাড়ি ফিরে এলাম। ছেলের উত্তরের পর অবশ্য নাজমা কোন কথা খুঁজে পেলেন না। তাই আড়ষ্ট জরোসড়ো হয়ে নিজ রুমে প্রস্থান করতে লাগলেন। শুনতে পেলেন- মা তোমার চোখ দুটো অসাধারন সুন্দর লাগছে।

অনেকটা দ্রুতলয়ে পদক্ষেপ দিয়ে মাকে চলে যেতে দেখল রাতুল নিজের রুমে। রাতুল রুমে ঢুকল না। মায়ের রুমের কাছে গিয়ে বলতে থাকলো মামনি তুমি কদিন ঘরের কোন কাজ করবে না, সব আমি করব। ছেলের আড়ালে নাজমা সপ্রতিভ হয়ে গেলেন, বললেন- কেনো আমি বুঝি অতটা অসুস্থ এখনো?

আমি বেশ করতে পারবো সব, যদিও রক্তপরা পুরোপুরি বন্ধ হয় নি। যেনো নিজের সম্পর্কে পুরো তথ্য দিলেন নাজমা, যেনো বলে দিতে চাইলেন রক্ত পরা বন্ধ হয় নি মানে হল আমাকে এখুনি নিস না খোকা। ভীষন অসভ্যের মত বলা হল, জননী নিজেকে খাটে এলিয়ে দিয়ে বালিশে মুখ গুঁজে দিলেন লজ্জায়।

গুদের রক্ত নিয়ে ছেলের সাথে অমন তথ্য বিনিময় কি করে করলেন নাজমা ভাবতেই এবার ছেলের অনুপস্থিতিতেও জড়তা পেয়ে বসল তাকে। তিনি নিশ্চিত হতে চাইছেন ছেলে কোথায় দাঁড়িয়ে। চলে গেলেই ভাল- মনে মনে ভাবলেন তিনি।রাতুল অবশ্য মায়ের রক্ত পরা বন্ধ হয় নি তথ্যে একটু ভয়ই পেলো।

কিংকর্তব্যবিমূঢ় হয়ে ভাবতে লাগলো তার কি করা উচিৎ। কি পরীর মত জননী রাতুলের। পৃথিবীর যেকোন নারী তার সৌন্দর্যের কাছে তুচ্ছ, তার মায়া ভালোবাসার কাছেও কোন কিছুর তুলনা নেই। অনেকক্ষন চুপচাপ থেকে বলল – মা তুমি সুস্থ না হলে আমি বাইরে কোথাও যাবো না, কিছু লাগলে আমাকে বোলো।

তারপরই নিজের রুমে গিয়ে চেঞ্জ করতে লাগলো সে। কেন যেনো সোনা তার জাঙ্গিয়া থেকে বের হওয়ার সময়ই জানান দিলো যতই জননীর জন্য মায়া দেখাও আমি কিন্তু অভূক্ত সেকথা ভুলো না। ট্রাউজারে নিজেকে গলিয়ে নেয়ার আগে সে সচেতনভাবেই জাঙ্গিয়া পরল না।ওটাকে মুক্ত রাখা দরকার।

ওর তো কোন দোষ নেই, দোষ সব আমার মনের- পকেটে হাত দিয়ে সোানাটা ধরে কিচেনে চলে গেল সে। সবকিছু রেডি করা আছে। মাকে খাওয়াতে হবে নিজের খেতে হবে। টেবিলে খাওয়াগুলো নিজেই সাজালো। দুটো প্লেট রাখলো। তারপর মনে পরল মা টেবিলে না-ও খেতে পারেন। তাই জিজ্ঞেস করতে মায়ের ঘরে উঁকি দিতেই দেখলো মা বালিশে মুখ গুঁজে আছে। পারিবারিক নতুন সেক্স চটি কাহিনী

ব্যাস্ত পায়ে মায়ের কাছে গিয়ে জানতে চাইলো -মা খারাপ লাগছে তোমার? চমকে গিয়ে নাজমা দেখলো ছেলে খুব নিকটে। পকেটে হাত দিয়ে মাথা বিছানার দিকে ঝুুকিয়ে রেখেছে। বলল নাতো -এমনি শুয়ে আছি। খাবে না, দুপুর পেড়িয়ে বিকেল হতে চলল- এখানে নিয়ে আসবো খাবার? মা বলল কেনো? তুই খেয়ে নে, আমি পরে খাবো- বালিশ থেকে মুখ তুলে ছেলেকে বললেন শুন্যে দৃষ্টি রেখে।

রক্ত পরা নিয়ে কথা বলে এখন ছেলেকে সামনে দেখে গুদের মধ্যে কি যেনো বন্যা বইছে নাজমার। পেন্টি ছাড়া নিজেকে খোলা খোলা মনে হচ্ছে নাজমার নিজেকে। একটু চমকেও গেলেন ত্যানা জড়ানো দরকার ছিলো তার, রক্ত লাগতে পারে যেখানে সেখান যখন ভাবছেন তখন টের পেলেন ছেলে এক হাত ধরে টানতে টানতে নাজমাকে নিয়ে যাচ্ছে।

ডাইনিং টেবিলের কাছে নিজেকে আবিস্কার করলেন নাজমা কিছুক্ষনের মধ্যেই। হেদায়েত চোদার জন্য ঠিক এমন করে ওর হাত ধরে টেনে নিয়ে যেতো- সেটা মনে পড়তে নাজমার দুই উরুর মধ্যে খানে যেনো তোলপাড় শুরু হয়ে গেলো। ছেলে বাবা থাকলে যে চেয়ারে বসে খেত মাকে সে চেয়ারে বসালো। নিজে বসল বাপের চেয়ারে। নাজমা বিস্মিত হয়ে গেলেন টেবিল সাজানো দেখে।

কিন্তু তার আড়ষ্টতা জড়তা ভেঙ্গে তার পক্ষে সম্ভব নয় সন্তানের প্রসংসা করা। বরং হাত ধোয়ার ছলনায় উঠে দাঁড়াতে আড়চোখে ছেলের বাল্জ দেখে আরো চুপসে গেলেন তিনি। অবশ্য মনে মনে বাল্জটাকে উপভোগ করতেও পিছপা হলেন না। কিচেন থেকে হাত ধুয়ে এসে ইচ্ছে করেই যেনো চেয়ারটাকে রাতুলের দিকে আরো সরিয়ে এনে মাথা নিচু করে বসে খেতে লাগলেন।

চোখ তার চলে যাচ্ছে রাতুলের সোনা উঁচু করা প্যান্টের দিকে। পেন্টি ছাড়া জননী নাজমা ভিজতে থাকলেন অঝোর ধারায়। ভিজুক। নিষিদ্ধ স্বপ্ন দেখেছেন তিনি। স্বপ্নে ভিজতে দোষ কোথায়। স্বপ্নের আবার নিষিদ্ধ বৈধ কি? তিনি তো তেমনি চাইছিলেন। সন্তানও তেমন চায়। তবে সময়টা একটু গড়মিল হয়ে গেল।

রক্ত পরাটা না থাকলে ভালো হত মনে মনে ভাবছেন জননী আর ভিজে যাচ্ছেন বরষার মতো। ভালোই লাগছে তার ভিজতে। রাতুল বুঝেছে মা তার বাল্জ দেখেছেন কয়েকবার। দেখুক। তবে আরো অপেক্ষা করতে হবে তাকে সে জেনে গ্যাছে মায়ের দেয়া তথ্যে। পারিবারিক নতুন সেক্স চটি কাহিনী

মনে হতে সোনাটা তড়াক করে উপরে ধাক্কা দিলো পিলপিল করে কি যেনো বের করে দিয়ে। মায়ের দিকে তাকাতেই রাতুল দেখলো মা সেদিকেই চেয়ে আছে। মুচকি হেসে কথা ঘুরালো রাতুল- এই মাছটা নাও মা, অনেক মজা বলে একটা সিং মাছের বড় টুকরা মায়ের পাতে দিলো।


Post Views:
2

Tags: পুলিশের বউ নাজমার পারিবারিক সেক্স গল্প part 3 Choti Golpo, পুলিশের বউ নাজমার পারিবারিক সেক্স গল্প part 3 Story, পুলিশের বউ নাজমার পারিবারিক সেক্স গল্প part 3 Bangla Choti Kahini, পুলিশের বউ নাজমার পারিবারিক সেক্স গল্প part 3 Sex Golpo, পুলিশের বউ নাজমার পারিবারিক সেক্স গল্প part 3 চোদন কাহিনী, পুলিশের বউ নাজমার পারিবারিক সেক্স গল্প part 3 বাংলা চটি গল্প, পুলিশের বউ নাজমার পারিবারিক সেক্স গল্প part 3 Chodachudir golpo, পুলিশের বউ নাজমার পারিবারিক সেক্স গল্প part 3 Bengali Sex Stories, পুলিশের বউ নাজমার পারিবারিক সেক্স গল্প part 3 sex photos images video clips.

Leave a Comment