পাপের তোরণ [৮]

লেখকঃ রিয়ান খান

১৫ (ক)
ঢাকা শহর থেকে বেশ খানিকটা দূরে, নির্জন পরিবেশে, এই দোতালা বাড়িটায় নিজেকে বড্ড অসহায় মনে হচ্ছে শান্তার। বিশেষ করে যখন রাজীব এর মুখ থেকে বেড়িয়ে এলো শেষ কথা গুলো।
“মৃণাল বাবুকে দিয়ে চোদাও এখন তুমি। তারপরও যদি তুমি আমায় ভালবাসতে পার, তাহলে সত্যিই আমি বুঝবো তুমি আমায় ভালোবাসো।”
শান্তা ঘুণাক্ষরেও এমন কিছু কল্পনা করেছিল কি! রাজীব এর প্রেমটাকে একটা ফাঁদ ছাড়া আর কিছুই মনে হচ্ছে না শান্তার কাছে। কোন কুলক্ষণেই না ওদিন রাজীবকে প্রশ্রয় দিয়েছিলো শান্তা! ভাবতে গিয়ে রাগটা গিয়ে পড়ে ফয়সাল এর উপর। হ্যাঁ, ফয়সালেরই তো দোষটা। ও যদি শান্তার সঙ্গে দূরত্ব তৈরি না করতো, যদি গত পাঁচ মাস ধরে ওকে এড়িয়ে না চলত, যদি মদ্যপান করে রাতে বাড়ি না ফিরত – তাহলে কি আজ এদিনটা শান্তাকে দেখতে হতো! ফয়সাল এর ঘাড়ে দোষটা চাপিয়ে দিতে পেরে একটু হলেও স্বস্তি হচ্ছে শান্তার। একবার চোখ তুলে ও রাজীব এর দিকে তাকাচ্ছে আর একবার মৃণাল বাবুর দিকে। জানালার কাছে দাড়িয়ে একটা সিগারেট ধরিয়েছে মৃণাল বাবু। দেয়ালে হেলান দিয়ে সিগারেট এর ধোঁয়া জানালার বাহিরে ছাড়ছে।
রাজীব বসে আছে বিছানার মাথার কাছে হেলান দিয়ে। তাকিয়ে আছে শান্তার দিকে। ব্যাপারটা পরিষ্কার করে দিয়েছে রাজীব। “তুমি চাইলে শান্তা এখন বেড়িয়ে যেতে পার এই ঘর থেকে। ঢাকায় ফিরে যেতে পার। ফয়সালের কাছে। তার খাচার মধ্যে। ফিরে যেতে পার তোমার আগের সাদা মাটা ঘরের চার দেয়ালে পচে মরার জীবনে। যেখানে ফয়সাল অন্য মেয়ের সঙ্গে ফুর্তি করে বেড়াবে। আর তুমি পড়ে থাকবে শুন্য বুকে। আর…” রাজীব ঝুকে খানিকটা আদুরে গলাতেই বলেছে তাকে; “আর না হলে সব ভুলে আমাদের সঙ্গে জীবনটা ফুর্তি করে কাটাতে পার। আমি তোমায় বিয়ে করবো শান্তা – আমি কথা দিয়েছি তোমায়। ফয়সালকে ডিভোর্স দিতে মৃণাল বাবু আমাদের সাহায্য করবেন সব দিক দিয়ে। বিনিময়ে তোমায় কি দিতে হবে শান্তা? কিছুই না। শুধু মাত্র মন খুলে আমাদের সঙ্গে খানিকটা ফুর্তি করতে হবে। পাড়বে না তুমি এটা?”
নাহ, শান্তা পাড়বে না। কিছুতেই ও এটা মেনে নিতে পারছে না। কিন্তু তা ছাড়া আর কিই বা করার আছে তার? পুলিশের কাছে আশ্রয় চাইবে? কি বলবে ওদেরকে শান্তা? মৃণাল বাবু ওর পেটে তখন রান্নাঘরে একবার খোঁচা দিয়েছিলো কেবল। এ ছাড়া আর কি স্পর্শ করেছে ওকে? নিজের ইচ্ছাতেই শান্তা এখানে এসেছে রাজীব এর সঙ্গে। আর সব থেকে বড় কথা – এসব ফয়সাল জানতে পাড়লে কি হবে? নির্ঘাত ওকে নিজ থেকেই ডিভোর্স দিবে ফয়সাল। তখন কি দুকুল হাড়িয়ে ফেলবে না শান্তা? হয়তো তুলিকেও তার হারাতে হবে। হয়তো…
“শান্তা দেখো,” মৃণাল বাবু জানার কাছ থেকে বলে উঠে। “আমরা অসভ্য লোক নই তা তো বুঝতেই পারছ। আমার জায়গায় অন্য কেউ হলে তোমায় এতক্ষনে জোর করে ধরে চুদে দিতো। দিতো নাকি বল তুমি?”
শান্তা দ্বিমত পোষণ করতে পারে না। হ্যাঁ, ভুল কি বলেছে মৃণাল বাবু! আজকাল কি আর ধর্ষণ কম হচ্ছে! নিরীহ নিষ্পাপ মেয়েদের তুলে নিয়ে ধর্ষণ করছে কাপুরুষদের একটা দল। শান্তা কি নিরীহ! আপাতদৃষ্টিতে হয়তো পরিবেশ এর শিকার শান্তা, কিন্তু নিজের কাছে? নিজের মনের কাছে কি শান্তা পাপী নয়? ও কি জেনে বুঝে নিজ হাতে পাপের তোরণ খুলে প্রবেশ করে নি এই জগতে? নিজের কাছেই যেন মাথা তুলে দাড়াতে পারছে না শান্তা। লজ্জা, অভিমান, অপমানে ওর চামড়া জ্বালা করছে। গরম করছে ওর ভীষণ। কিন্তু এর মধ্যেই কেমন একটা শিহরনও খেলে যাচ্ছে ওর ভেতরে যেন। ওমনটা কেন হচ্ছে ধরতে পারছে না শান্তা।
“শান্তা, দেরি করে আর কি লাভ বল!” রাজীব বড় করে শ্বাস ফেলে। “আসো… যত দ্রুত শেষ হবে তত দ্রুত আমরা বাড়িতে ফিরতে পারবো… আসো…” রাজীব উঠে এসে ওর সামনে দাড়ায় হাত বাড়িয়ে। শান্তার একটা হাত চেপে ধরে রাজীব। ঝুকে আসে মুখের উপর। ওর গরম শ্বাস পাচ্ছে চোখে মুখে শান্তা। মগজটা কেমন যেন ফাঁপা মনে হচ্ছে ওর কাছে। মনে হচ্ছে যেন নিজের করে ভাবতে পারছে না ও। মনের পর্দায় ভেসে উঠছে রাজীব এর সঙ্গে আগের অন্তরঙ্গ মুহূর্ত গুলোর কথা। “কি হল আসো…”
অপর হাতে শান্তার থুৎনি ধরে চুমু খেতে যায় রাজীব। মুখটা একদিকে ফিরিয়ে নেয় শান্তা। ওর গালে চুমু খায় রাজীব। তার পুরু ঠোঁটের স্পর্শে কেপে উঠে শান্তা। চোখ দুটো আপনা আপনি তার বুজে আসে। মনের ভেতরে শেষ কতোগুলো ভাবনা খেলা করে ওর। ফয়সাল কেমন করে ওকে এই পরিস্থিতিতে ঠেলে দিয়েছে আর তুলিকে নিয়ে সুন্দর একটা সংসার গড়ার সুযোগটা কেমন হাতের কাছে পড়ে আছে শান্তার; এসব ভাবতে ভাবতে বড় করে দম নেয় সে। রাজীব যখন দুইহাতে ওকে বিছানা থেকে তুলে দাড়া করায়, আর বাঁধা দেয় না শান্তা।
রাজীব ওকে জাপটে ধরেছে। ফিসফিস করে মৃণাল বাবুকে কি যেন বলছে। শান্তা বুঝতে পারছে না। ওর কাছে মনে হচ্ছে সম্পূর্ণ ব্যাপারটা একটা ঘোর এর মধ্যে হচ্ছে। রাজীব এর পুরুষালী বাহুডোরে বেশ স্বস্তি পাচ্ছে শান্তা। মনে হচ্ছে এই চাপটা ওর প্রয়োজন এখন। প্রয়োজন একটা পুরুষ শরীরের আদর খাওয়া। চোখ বুজে শান্তা রাজীব এর আলিঙ্গনে দাড়িয়ে আছে। ওকে চুমু খাচ্ছে রাজীব। হাতটা পেছনে নিয়ে পাছার দাবনা চেপে ধরেছে। ওতেই যেন শরীরের প্রতিটি অঙ্গে শিহরন খেলে গেছে শান্তার। রাজীব এর বুকে নিজের মুখ চেপে দাড়িয়ে আছে ও। পা দুটো ভার রাখতে চাইছে না আর। মনে হচ্ছে যেন……
হঠাৎ বরফ এর মত জমে গেলো শান্তা। ওর পেছনে এসে দাঁড়িয়েছে মৃণাল বাবু। গায়ের সঙ্গে গা ঘেঁষে। এদিকে মুখ ফিরিয়েও মৃণাল বাবুর মুখ থেকে সিগারেট এর ঘ্রান পাচ্ছে শান্তা। পাচ্ছে তার ভুঁড়ির চাপ। তার মোটা বাহু দুটো শান্তার কোমরের দু পাশটা খামছে ধরতেই শান্তা রাজীব এর গায়ের ভেতরে সড়ে আসতে চাইলো। আরও শক্ত করে আকড়ে ধরল রাজীবকে ও। কিন্তু আর কতোই বা সড়তে পাড়বে? দুটো পুরুষ মানুষ এর মাঝে পড়ে গিয়েছে ও। ওদের চারটে পুরুষালী হাত এখন শান্তার শরীরে। লজ্জা আর অপমান বোধ এর সঙ্গে শান্তা টের পাচ্ছে উত্তেজনা। সুড়সুড় করছে ওর গুদ। ইতিমধ্যেই রসিয়ে উঠেছে মারাত্মক ভাবে।

কয়েক মুহূর্ত আগেও শান্তা ভাবতে পারছিল না কি হচ্ছে ওর সঙ্গে। এমন অশ্লীল প্রস্তাবে সাড়া দেবার কথা কল্পনাতেও কখনো করে নি শান্তা। বরং এমন অবস্থা তৈরি হবার জন্য নিজেকেই ও দোষারোপ করছে। নিজেকেই গাল দিচ্ছিল মনে মনে। রাগটা গিয়ে পরছিল ফয়সালের উপরেও। কিন্তু মৃণাল বাবু আর রাজীব যখন তাকে দুপাশ থেকে জাপটে ধরল, তখন ওসব ভাবনা যেন কর্পূর এর মত উবে গেলো। তার জায়গায় ঠাই নিয়েছে তীব্র কামনার আগুন। ধকধক করে জলছে সেই আগুন। জ্বালিয়ে দিচ্ছে শান্তার অস্তিত্বটাকে।
ওকে নিয়ে কখন যে বিছানায় গড়ালো রাজীব, খেয়াল নেই শান্তার। খেয়াল হল যখন রাজীব ওর মাইতে হাত দিলো। গলাতে চুমু খেতে খেতে মাইতে চাপ দিলো রাজীব। তখন খেয়াল হল চিৎ হয়ে আছে শান্তা। ওর গায়ের উপর রাজীব এর ভার। শুধু মাত্র রাজীব এর ভার! চোখ খুলে মাথাটা ক্যাঁৎ করতেই মৃণাল বাবুকে দেখতে পেলো শান্তা। বিছানার ওপাশে গিয়ে দাঁড়িয়েছে। মোটা আঙ্গুল গুলো তার বেস্ত প্যান্ট এর বেল্ট খুলতে। শান্তা আবার চোখ বুজে ফেলল। মাই দুটো দলাইমালাই করছে যেন রাজীব। চুমু খাচ্ছে ওর ঘাড়ে কিংবা গলাতে। উর্ণাটা আগেই টেনে ফেলে দিয়েছে। কামিজটা তুলতেও আরম্ভ করে দিলো রাজীব। শান্তা বাঁধা দিলো না। ওর কপালে বিন্দু বিন্দু ঘাম জমেছে। মনে যে ঝড়ই থাকুক না কেন, শরীরটা যেন উপভোগ করছে দুটো পুরুষ এর উপস্থিতি।
চোখ খুলে আবারও পাশে তাকাল শান্তা। মৃণাল বাবু শার্ট এর বোতাম খুলছে। প্যান্টটা আগেই খুলে ফেলেছে। শার্ট এর শেষ বোতামটা খুলতেই শান্তার চোখ পড়লো গোলাকার ভুঁড়ির নিচে মৃণাল বাবুর পুরুষাঙ্গের দিকে। কালো রঙের জাঙ্গিয়াটা ফুলে ঢোল হয়ে আছে ওখানে। জানান দিচ্ছে ভেতরের সাপ ফনা তুলছে। শান্তা আর তাকাতে পারে না। ঠোঁট কামড়ে অন্য দিকে ঘাড় ফেরায় ও। ওর কামিজটা তুলছে রাজীব। ইতিমধ্যেই পেট এর উপর তুলে ফেলেছে। নিজেকে এখনই নগ্ন মনে হচ্ছে শান্তার। মনে প্রশ্ন জাগছে, এমনটা কি সবার সঙ্গেই হয়? নাকি ভাগ্য ওকেই বেছে নিয়েছে নোংরা খেলায় মাতার জন্য!
কখনো ঘোর এর ভেতরে তলিয়ে যাচ্ছে শান্তা, আবার কখনো বা মাথাটা পরিষ্কার হচ্ছে ওর। রক্ত যেন চামড়ার তলায় টগবগ করে ফুটছে শান্তার। অনুভব করতে পারছে সে ওটা। কামিজটা মাঠা গলিয়ে খুলে নেবার পর আবার চিৎ হয়ে বিছানায় মাথা এলিয়ে দিয়েছে শান্তা। তাকিয়ে আছে অন্য দিকে। এপাশে মৃণাল বাবু ওর মাথার পাশে বিছানায় উঠে বসেছে। লোকটির গা থেকে কেমন উটকো একটা গন্ধ আসছে। এমন লোকের সামনে ব্রা পড়ে আছে শান্তা, ভাবতে গেলেও শিহরন জাগছে ওর। মনে যাই চলুক না কেন, শরীরে যেন কামসুখের বন্যা বইছে শান্তার। ব্রাসিয়ারটাও তুলে দিলো রাজীব। বেড়িয়ে পড়লো ওর সুডৌল মাই জোড়া। এক জোড়া নয়, দুই জোড়া হাত পড়লো শান্তার বুকে।
মৃণাল বাবু ঝুকে এসেছে শান্তার কাছে। ওর গালটা ধরে এদিকে মাথাটা ফেরাল। উকিল বাবুর চোখে চোখ পড়লো শান্তার। এখন আর মুখ ঘুড়িয়ে নিতে চাইলো না ও। তাকিয়ে রইলো লোকটির দিকে। মিটি মিটি হাসছে লোকটি। তার প্রকাণ্ড গোঁফটা কাছ থেকে কতোটা বিশাল দেখাচ্ছে। এক মুহূর্ত ওভাবে তাকিয়ে রইলো উকিল বাবু। তারপর মুখটা নামিয়ে আনলো শান্তার মুখের উপর।
গোঁফ এর খোঁচা খেল শান্তা। সেই সঙ্গে ঠোঁটে মৃণাল বাবুর স্বাদ। সিগারেট এর কটু গন্ধে নাক বন্ধ হয়ে আসছে ওর। ওদিকে রাজীব তার মাই চুষতে আরম্ভ করে দিয়েছে। বোঁটাটা মুখে নিয়ে চুকচুক করে চুষছে। ছটফট করে উঠলো শান্তা দেহটা। হাত তুলে রাজীব এর চুল গুলো আকড়ে ধরল ও। মৃণাল বাবুর ঠোঁটে ঠোঁট লাগিয়েই গুঙিয়ে উঠলো। ঠোঁট জোড়া ফাক হতে ওর মুখে জিভটা ঠেলে দিলো মৃণাল বাবু। আর চোখ খোলা রাখতে পারলো না শান্তা।

১৫ (খ)
“মাগীর ভোদায় কি রস আসছে নাকি?” ঘোর এর মধ্যেই মৃণাল বাবুর গমগমে কণ্ঠটা শুনতে পায় শান্তা। ওর শরীরে আশ্চর্য এক ভালো লাগা কাজ করছে। চামড়ায় প্রতিটি স্পর্শ যেন পুলক এনে দিচ্ছে তাকে। টের পায় রাজীব ওর প্যান্টি খুলে নিয়েছে। হাঁটু জোড়ার নিজে হাত দিয়ে চেপে ধরে দুদিকে সরিয়ে দিলো পা দুটো। গুদের উপর গরম শ্বাস পেলো শান্তা। তারপরই রাজীব এর গলা।
“আপনিই দেখেন না মৃণাল বাবু!”
বিছানা কেপে উঠে। মৃণাল বাবু পাশ থেকে ঝুকে যায় কোমরের উপর। পরক্ষনেই তার মোটা রুক্ষ আঙ্গুলটা শান্তার যোনির বেদীতে চেপে বসে। “উম্ম… খুব নরম…” ধিরে ধিরে আঙ্গুলটা তার চেরাবরাবর রগড়ে নিয়ে নীচের দিকে নেমে যায়। “ওম্ম একদম রসিয়ে গেছে মালটা…”
“অনেক বেশী রসিয়ে গেছে তাই না?” রাজীব যেন বহুদূর থেকে বলে উঠে।
“ব্রিমেলনোটাইড এর ওসুধটা মিশিয়ে দিয়েছিলাম না জুসে? তাই আর কি…” মৃণাল বাবু জবাব দেয় গম্ভীর সুরে। ওর আঙ্গুলটা তখনো ঘুরে বেড়াচ্ছে শান্তার গুদে। আশ্চর্য একটা সুখের শিহরন খেলে যাচ্ছে শান্তার দেহমনে। কথা গুলো কানে ঢুকলেও অর্থ গুলো বুঝতে পারছে না ও। “রাজীব সাহেব, নাও – তুমি ভোদা চুষো, আমি বাড়া খাওয়াই তোমার মাগীকে…”
মৃণাল বাবুর মুখে মাগী ডাকটা এত মধুর লাগছে কেন? ভেবে পাচ্ছে না শান্তা। ও টের পেলো মৃণাল বাবু আবার ওর মুখের কাছে এসে দাঁড়িয়েছে। ওকে আলতো ভাবে ধরে শরীরের উপরের অংশটা বিছানার ধারের কাছে নিয়ে গেলো। এভাবে বিছানায় অনেকটা আড়াআড়ি হয়ে শুল শান্তা। পায়ের কাছে নেমে গেলো রাজীব। পা দুটো ফাক করে দিয়ে মুখ লাগাল ওর গুদে। শিউরে উঠলো শান্তা। দুই হাতে বিছানার চাদর আকড়ে ধরল। মৃণাল বাবু মাথার কাছেই দাড়িয়ে আছে। জাঙ্গিয়াটা টেনে নামাতেই ভেতর থেকে লাফিয়ে উঠলো পুরুষাঙ্গটা। সেটা চেপে ধরল শান্তার গালের উপর।
“কি শান্তা মেডাম! ধোন চুষেন তো নাকি?” মৃণাল বাবু হাসছে। শান্তার কাছে মনে হচ্ছে নিজের স্বপ্নের মধ্যে ঢুকে গেছে ও। ঢুকে গেছে নিজের ফ্যান্টাসির মধ্যে। ওর ঠোঁটেও একটা হাসি ফুটল। লাজুক হাসি। হাত বাড়িয়ে ও মৃণাল বাবুর তল পেটে ধাক্কা দিলো দূরে সরার জন্য। ওর নরম হাতটা চেপে ধরে সেটায় নিজের বাড়াটা ধরিয়ে দিলো মৃণাল বাবু। “এমন অকাটা বাড়া চুষেন নি তো কখনো তাই না? নিন এটা মুখে নিন…”
শান্তা তাকাতে পারছে না। একে তো গুদে রাজীব এর জিভ এর অত্যাচারে শরীর ছেড়ে দিচ্ছে ওর। মনে হচ্ছে এখনই গলগল করে রস ছেড়ে দেবে। তার উপর আবার মৃণাল বাবুর বাড়া থেকে বোটকা একটা গন্ধ আসছে। বড় বেশী পুরুষালী গন্ধটা। বড় বেশী কামুকী করে তুলছে শান্তাকে সেই ঘ্রান। ঠোঁটের উপর যখন বাড়ার মুন্ডিটা লাগে, নিজের অজান্তেই ঠোঁট চাটে শান্তা। নোনতা স্বাদটা বেশ তীব্র। ওকে সুযোগ দেয় না মৃণাল বাবু। ঠোঁট এর মাঝে ঠেলে দেয় অঙ্গটাকে একবার। তারপর বার করে নিয়ে শান্তাকে আরও খানিকটা টেনে আনে বিছানার বাহিরে। দুই হাতে মাথাটা চেপে ধরে একটা পা তুলে দেয় মুখের উপর দিয়ে। শান্তার চোখ এর সামনে তখন তুলছে বিশাল বাড়াটা। কিছু বুঝার আগেই মুখের উপর নিচে ঝুলতে থাকা অণ্ডকোষটা চেপে ধরে মৃণাল বাবু।
শান্তা বোধহয় এতেটা নিখুঁত ভাবে কোন দিন বাড়া চুষে নি। যতদূর খেয়াল আছে তার, রাজীব এর বাড়াটাও একবারই চুসেছিল সে। তবে আজ মৃণাল বাবুর নোংরা – মোটা বাড়াটা যেন খুব চুষতে ইচ্ছে করছে তার। মুখের ভেতরে যখন বাড়াটা ধুকছে তখন নিজেকে সম্পূর্ণ ভিন্ন নারী মনে হচ্ছে শান্তার কাছে। মনে হচ্ছে যেন ওর জীবনে কোন দুশ্চিন্তা নেই, নেই কোন মান অভিমান। আছে কেবলই যৌনতা আর কামের সুখ। আর সইতে পারলো না সে কামের এই সুখ। ওর শরীরে কম্পন ধরে গেলো। আড়ষ্ট হয়ে উঠলো হাত পা। গুদের ভেতরে আঙ্গুলি করে দিচ্ছে রাজীব। একই সাথে ভঙ্গাকুরে চালাচ্ছে জিভ এর জাদু। শরীর কাপিয়ে জল ছাড়ল শান্তা। ওর মুখের ভেতর থেকে বার করে নিল বাড়াটা মৃণাল বাবু। হা করে শ্বাস নিতে নিতে নিজেকে সামলাতে লাগলো শান্তা।
“কি রস ছাড়ছে নাকি মাগী?”
“হ্যাঁ মৃণাল বাবু,” রাজীব উত্তর করে উকিলকে। “আপনি আগে চুদবেন নাকি?”
“হ্যাঁ চুদি, তোমার উপরে নাও… পেছন থেকে চুদব…”
শান্তাকে যখন রাজীব জাপটে ধরে ওর বুকের উপর তুলে নিলো, তখন আর শরীর চলছে না শান্তার। কোন ফাকে জামা কাপড় খুলে ফেলেছে রাজীব, তাও বলতে পারে না শান্তা। ও রাজীব এর খোলা বুকে মুখ গুজে হাপাচ্ছে। টের পাচ্ছে রাজীব এর বাড়া ওর উরুতে খোঁচা দিচ্ছে। কিন্তু তারপরই টের পেলো পাছার উপরে মৃণাল বাবুর হাত। ওর কোমরটা ধরে ওকে উচু করলো মৃণাল বাবু। তাকাতে হচ্ছে না বলে লজ্জা পেলো না শান্তা। নিজ থেকেই হাটু গেড়ে পাছাটা তুলে দিলো মৃণাল বাবুর দিকে। ঠাস করে একটা চাপড় দিলো ওর নিতম্বের দাবনায় উকিল সাহেব। শিউরে উঠলো শান্তা।
“এই মাগীর লজ্জা কেটে গেলে খুব ভালো খেলবে। আরেকদিন নিয়ে এসো রাজীব সাহেব। রেখে যেয়ো সাড়া রাত আমার কাছে। বন্ধুদের নিয়ে চুদবো।”
“দিয়েছেন?” রাজীব জানতে চায় শান্তাকে জড়িয়ে ধরে। শান্তা মুখ নাড়ে ওর বুকে। তারপরই ওর কোমরটা পেছন থেকে জাপটে ধরে নিজেকে জায়গা মত নিয়ে আসে মৃণাল বাবু। পাছার উপর বাড়ার খোঁচা খায় শান্তা। পরক্ষনে পাছার দাবনা দুটো দুদিকে ছড়িয়ে ধরে মৃণাল বাবু। বাড়াটা গুজে দেয় ভেতরে। পিছলে সেটা শান্তার তল পেটে গিয়ে বাড়ি খায়। নিচ থেকে বাড়াটা চেপে ধরে মুন্ডিটা যোনির চেরা বরাবর রগড়ে নেয় উকিল সাহেব। অতঃপর পিচ্ছিল রসে ভেজা গুদে ধিরে ধিরে ঠেলে দিতে লাগে পুরুষাঙ্গটা।
শান্তা চোখ বুজে শ্বাস আটকে অনুভব করে গুদের ভেতরে বাড়ার প্রথম মৈথুন। ওর জীবনের এ তিন নম্বর পুরুষাঙ্গ। তাও আবার একটা অকাটা বাড়া। শান্তা টের পাচ্ছে কতটা মোটা মৃণাল বাবুর বাড়াটা। ওর গুদের ভেতরটায় কানায় কানায় ভরিয়ে দিয়েছে যেন। পেটটা খানিকটা নেমে যেতে পেটের উপর রাজীব এর লিঙ্গের খোঁচাও খাচ্ছে শান্তা। পীঠের উপর মৃণাল বাবু ঝুকে আসতেই দুটো পুরুষ এর মাঝে পিষ্ট হল সে। চুদতে শুরু করলো মৃণাল বাবু শান্তাকে।

ওভাবে বেশীক্ষণ চোদোন খেতে পারলো না শান্তা। কোমর ধরে এলো ওর। এক সময় ওর উপর থেকে সড়ে গেলেন মৃণাল বাবু। বিছানার উপর দাড়িয়ে টেনে নিলেন শান্তাকে। ও খেয়াল করলো পা কাপছে ওর। ঠিক ভাবে দাড়াতে পারছে না। তবে বেশীক্ষণ দাড়াতে হল না তাকে। মৃণাল বাবু তাকে আবার বসতে বাধ্য করলো। হাটু গেড়ে রাজীব এর উপর বসে পড়লো শান্তা। আগে থেকেই লিঙ্গটা দাড়া করিয়ে রেখেছিল রাজীব। সেটা গুদের ভেতরে নিতে একটু কষ্ট হল শান্তার, তবে কয়েকবার উঠবস করতেই কায়দাটা রপ্ত করে ফেলল সে। মুখের সামনে মৃণাল বাবু নিজের লিঙ্গ ঝুলিয়ে এসে দাঁড়ালো। শান্তাকে বলে দিতে হল না। রাজীব এর বাড়ার চোদোন খেতে খেতে শান্তা হাত বাড়িয়ে মৃণাল বাবুর বাড়া চেপে ধরল। ওর চুল গুলো মুঠি করে মৃণাল বাবু তার মুখের মধ্যে বাড়া ঢুকিয়ে চুদতে লাগলো।
ঘোর এর মধ্যে থেকেও শান্তা উপলব্ধি করতে পারছে এক সঙ্গে দুটো পুরুষ চুদছে তাকে। একজন গুদ চুদছে, আর অপর জন তার মুখে চোদা দিচ্ছে। একজন মাগীর থেকে কোন অংশে কম মনে হচ্ছে না নিজেকে তার। সব থেকে বড় কথা – শান্তা উপভোগ করছে। ওর শরীরে সুখের জোয়ার বয়ে যাচ্ছে। মনে হচ্ছে যেন যৌনতায় এতটা সুখ হতে পারে – তা সে আগে জানতোই না। ফয়সাল এত কাল ওকে বঞ্চিত করেছে এই সুখ থেকে!
ফয়সালের উপর রাগ থেকেই উঠবসের গতি বাড়িয়ে দেয় শান্তা। ঠাপ-ঠাপ করে শব্দটা বেড়ে যায়। বিছানাটা বেশ শক্ত, খুব একটা ক্যাঁচক্যাঁচ করছে না। রাজীব এর লিঙ্গটা কয়েকবার বেড়িয়ে যায় জোর চোদোনে। শান্তাই সেটা চেপে ধরে আবার ঢুকিয়ে নেয় নিজের ভেতরে।
এক সময় আর যখন শক্তিতে কুলায় না, তখন এলিয়ে পড়ে শান্তা। ওকে আবার তুলে নেয় মৃণাল বাবু। রাজীব সড়ে যায় নিচ থেকে। শান্তা এখন আর রাজীবকে খুজছে না। ও মৃণাল বাবুর বাহুডোরেই সাড়া দেয়। শান্তাকে নিয়ে বিছানায় গড়ায় মৃণাল বাবু। ওর মাই চুষে, চুমু খেয়ে কয়েকবার গড়ান খায়। তারপর গায়ের উপর উঠে পা দুটোর মাঝে জায়গা করে নিয়ে মোটা বাড়াটা চেপে ধরে গুদের উপর। শান্তা তৈরিই ছিল। এইবার মৃণাল বাবুর চোখে চোখ রেখে গুদে বাড়া নেয় শান্তা। ওতে যেন সুখের আমেজটা আরও তীব্র হয়ে উঠে তার। পুরো শরীরে একটা কাপুনি ধরে যায়। ঠোঁট গলে বেড়িয়ে আসে সুখের কাতর ধ্বনি। পুরো ধোনটা ঢুকিয়ে নিয়ে তারপর আবার ঠাপাতে লাগে উকিল সাহেব তার এই ক্লাইন্টকে। চোখ খোলা রেখে প্রকাণ্ড গোঁফওলা লোকটির চোদোন খাচ্ছে শান্তা। চোখে মুখে এক প্রকার তৃপ্তি ছড়িয়ে পড়েছে তার। লাল হয়ে গেছে মুখটা। পুরো শরীর ঘেমে গেছে শান্তার। মৃণাল বাবু যখন চুদতে চুদতেই তার হাঁটুর নিচে হাত ঢুকিয়ে পা দুটোকে শূন্যে তুলে নিয়ে রাম ঠাপ দিতে আরম্ভ করলো, তখন আর নিজেকে ধরে রাখতে পারলো না শান্তা।
“আহহ… উম…। আহ্মম্মম আহহহাহহহহহহ” কামের শীৎকার বেড়িয়ে এলো তার মুখ দিয়ে। চোখ উল্টে গেলো। শ্বাস ফুলে উঠলো। গুদের ভেতরে কামড় বসাচ্ছে মাংশপেশি গুলো। পুরো শরীরেই একটা খিচ ধরল তার। দ্বিতীয় বারের মতন রাগরস খসিয়ে দিলো শান্তা।
শান্তার কামুকী গোঙানি, আর সুখের কাৎরানই সইতে পারলো না মৃণাল বাবু। জোরালো কয়েকটা ঠাপ মেরে শান্তার গুদের ভেতরে বাড়াটা ঠেসে ধরল। শান্তা অনুভব করলো এক গাদা উষ্ণ লাভার মতন বীর্য যেন ওর গর্ভ ভরিয়ে দিচ্ছে।
কনডম এর তোয়াক্কা করলো না শান্তা। কোন ভয় নেই শান্তার চোখে মুখে। আছে কেবল তৃপ্তি। মৃণাল বাবুর বীর্য গুদের ভেতরটা ভরিয়ে দিয়েছে তার। এমন অনুভূতি শেষ কবে হয়েছে জানা নেই শান্তার। তবে এই অনুভূতিটাকে আবার ফিরে পেতে সব করতে পারে শান্তা।
বাড়াটা গুদের ভেতর থেকে বেড়িয়ে গেলো। তখনো হাপাচ্ছে শান্তা। ঘাড় ফিরিয়ে এদিক ওদিক চাইলো। ও চাইতেই দরজা দিয়ে ঢুকলো রাজীব। নগ্ন তখনো। শান্তা মুচকি হাসি দিলো প্রেমিকার দিকে তাকিয়ে। “কি! ভালো লাগলো?”
“আ-আমি কিন্তু তোমার ভালোবাসার প্রমাণ দিয়েছি রাজীব…” শান্তা ঢোক গিলে প্রশ্নটা এড়িয়ে যায়।
“আমার ধোনটা মুখে নিয়ে মাল চুষে খাবা এখন, তারপর প্রমাণ পাবো আমি।”
“আসো…” ঠোঁটে হাসি ফুটে শান্তার।
রাজীব আর দেরি করে না। বাড়াটা দুলিয়ে দুলিয়ে উঠে যায় বিছানার উপরে শান্তার মুখের কাছে।

১৫ (গ)
গাড়িটা থেমে যেতে তন্দ্রাটা ভেঙ্গে গেলো শান্তার। মাথাটা দপদপ করছে কেমন যেন। সমগ্র শরীরে আশ্চর্য রকমের একটা বেদনা ছড়িয়ে। চোখ গুলো পিটপিট করে চাইলো শান্তা। নিজেকে ও রাজীব এর বাহুডোরে আবিস্কার করে চমকে গেলো। কোথায় রয়েছে ও!
“এসে পড়েছি আমরা শান্তা,” রাজীব আদুরে গলায় জানায় ওকে। ধিরে ধিরে মাথাটা পরিষ্কার হল শান্তার। চট করে সোজা হয়ে বসলো। ওদের বাসার সামনে দাড়িয়ে আছে গাড়িটা। সন্ধ্যা হয়ে গেছে। বাহিরটা অন্ধকারাচ্ছন্ন। মনে পড়ছে শান্তার সব কিছু। উকিল বাবুর ওখানে ছিল ওরা। ফয়সালকে ডিভোর্স দেয়ার ব্যাপারে আলাপ করছিলো। অশ্লীল সব প্রশ্ন করছিলেন মৃণাল বাবু। তার উত্তর দিতে লজ্জা আর কামের আগুন চেপে ধরেছিল শান্তাকে। তারপর – রাজীব আর মৃণাল বাবু দুজনেই ওকে…
শান্তা আর ভাবতে পারছে না। এ কি করে এলো সে! কেনই বা ওমন অশ্লীল প্রস্তাবে গা ভাসাল? সামনে ড্রাইভার এর সিট থেকে ফিরে তাকিয়েছে নাজিম ভাই। হাসছে মিটি মিটি। “কি নামতে ইচ্ছে করছে না নাকি? না এইবার আমার বাসায় যাবে?”
“ত-তুলি?” শান্তা কাপা কণ্ঠে বলে উঠে তাকায় রাজীব এর দিকে।
“রত্না ভাবী তুলিকে এখানেই নিয়ে এসেছে…” রাজীব জানায়। “চল নামি আমরা, নইলে লোকে সন্দেহ করবে।”
রাজীব দরজা খুলে ওপাশ দিয়ে নেমে যায়। তারপর ঘুরে আসে এ পাশে। শান্তার পাশের দরজাটা মেলে ধরতে শান্তা নামার জন্য নড়ে উঠে। ওর মাথাটা এত দপদপ করছে কেন বুঝতে পারছে না শান্তা। ওর কাছে মনে হচ্ছে যেন পুরো জগৎটা দুলছে, নড়ছে, কাপছে, হাসছে খিলখিল করে। রাজীব ওর হাতটা চেপে ধরে নামতে সাহায্য করলো তাকে। নেমে দাড়াতেই শান্তা টের পেলো কলকল করে অনেকখানি রস যেন বেড়িয়ে গেলো ওর গুদ দিয়ে। কনডম! ওরা কি কনডম লাগিয়েছিল? শান্তা পায়ের উপর আর ভার রাখতে পাড়ছে না। কেমন ভোঁতা হয়ে উঠেছে তার অনুভূতি গুলো। রাজীব ওকে ধরে না রাখলে – পড়েই যেতো রাস্তায়। রাজীব এর সঙ্গেই ও বাড়ির দিকে পা বাড়ায়। মনে প্রাণে প্রার্থনা করছে যেন সিড়িতে কোন প্রতিবেশীর সঙ্গে দেখা না হয়।
স্বস্তির শ্বাস ফেলল শান্তা নিজের বাসায় এসে। রত্না ভাবী দরজা খুলে দিয়েছে। প্রথমেই যে প্রশ্নটা মাথায় আসে শান্তার – তা হল তুলি কোথায়। ওর মনের কথা যেন পড়তে পারে রত্না ভাবী। হাসি মুখে বলে, “এসেছ! আমি কিছু রান্না বান্না করে দিয়ে গেছি – তোমার তুলির মত লক্ষ্মী মেয়েই হয় না। কি সুন্দর পড়ালেখা করে, ছবি একে ঘুমুচ্ছে এখন…”
ঘুমুচ্ছে! এই অবেলায়! মাথার যন্ত্রণাটা আরও বেড়ে গেলো যেন শান্তার। রত্না ভাবী বলেই চলছে, “এই আমরা এইবার বিদেয় নেই কেমন! তুমি গোসল করে নাও টাও। অনেক ধকল গেছে তো শরীরের উপর দিয়ে তাই না!”
“আ-আমি… রাজীব…” শান্তা আমতা আমতা করে ফিরে তাকায় রাজীব এর দিকে। রাজীব ততক্ষনে ঘরে ঢুকে ফ্রিজ এর দিকে এগিয়ে গেছে। ফ্রিজ থেকে একটা পানির বোতল বার করে শান্তার কাছে ফিরে এলো।
“পানিটা খেয়ে নাও…তুমি চাইলে আমি আজ রাতে এখানে থাকতে পারতাম। কিন্তু লোকে কি বলবে বল শান্তা! তাই তুমি বিশ্রাম নাও। আমরা যাই, নাকি রত্না ভাবী!”
“হ্যাঁ হ্যাঁ চল…।” রত্না ভাবী যেন তৈরিই ছিল। সোফা থেকে তার হাত ব্যাগটা তুলে নিয়ে রাজীব এর পিছু নিয়ে বেড়িয়ে গেলো। শান্তা ঘোর এর মধ্যেই দরজাটা লাগিয়ে দিলো। তারপর কাপা পায়ে দুরুদুরু বুকে এগিয়ে গেলো তুলির ঘরের দিকে।
ভেতরে উঁকি দিতে দেখতে পেলো তুলিকে। সত্যিই ঘুমুচ্ছে তুলি। আরাম করে ঘুমাচ্ছে। পাশের বিছানায় ছড়িয়ে আছে অনেক গুলো ছবির কাগজ পত্র। বিছানার কাছে এগিয়ে আলতো করে মেয়ের কপালে হাত রাখল শান্তা। গুঙিয়ে উঠলো তুলি। তারপর পিটপিট করে চোখ মেলে তাকাল।
“তুই ঠিক আছিস মা?”
“তু-তুমি এসেছ মাম্মি?” তুলি হাই তুলে। “নীলা দিদি কোথায়? চলে গেছে?”
“হ্যাঁ চলে গেছে… উঠ এই বেলা ঘুমালে শরীর খারাপ হবে। গিয়ে টিভি দেখ কার্টুন দেখ…”
তুলিকে উঠিয়ে দিয়ে একটু শান্ত মনেই নিজের ঘরে ঢুকে শান্তা। ওর পা দুটো আর ভার রাখতে পারছে না। কোন মতে নিজের তোয়ালেটা নিয়ে বাথরুমে ঢুকে যায়। দরজাটা লাগিয়েই নিজেকে আর সামলাতে পারে না। ডুকরে ডুকরে কেঁদে উঠে শান্তা।

নিজেকে বড্ড পাপী বলে মনে হয় শান্তার কাছে। এ কি করে এলো সে! ভিজে চোখেই কাপড় ছাড়ে শান্তা। উলঙ্গ হয়েই পা দুটো ফাক করে নিজের গুদে হাত দেয়। ভিজে আছে গুদটা এখনো। কেমন স্পর্শকাতর হয়ে আছে। আঙ্গুলের স্পর্শেই একটা শিহরন খেলে যায় ওর শরীরে। আঙ্গুলটা তুলে চোখের সামনে নিয়ে আসে শান্তা। সাদাটে রস লেগে আছে আঙ্গুলে। কেমন আশটে আর সোঁদা একটা ঘ্রান। শান্তা নিঃসন্দেহে বলতে পারে এ যে মৃণাল বাবু আর রাজীব এর মিলিত বীর্যরস। কাদতে কাদতেই পানি নিয়ে গুদ ধুতে বেস্ত হয় শান্তা। ডলে ডলে পরিষ্কার করতে করতে ভাবে কি ঘটে গেলো এসব! কেমন করেই বা ঘটে গেলো! শান্তা কেনই বা দিলো এমনটা ঘটতে?
ওর মনের ভেতরে কেমন আবছা ভাবে ফুটে উঠছে ঘটনা গুলো। মৃণাল বাবুর ওকে চেপে ধরা, দুজনের মাঝে পিষ্ট হওয়া – আর তারপর মৃণাল বাবুর চোদোন। হ্যাঁ, চোদোন দিয়েছে মৃণাল বাবু ওকে। পাপের জগতে এতটাই ডুবে গেছে শান্তা, এখন আর ওই শব্দটা মনে মনে উচ্চারণ করতে ওর বাধছে না। নিজেকে দুশ্চরিত্রা নারী বলে মনে হচ্ছে তার। মনে হচ্ছে যেন কেউ যদি ওকে বেশ্যা বলে গাল দিতো এখন, তাহলে যেন খুব উপভোগ করতো গালটা শান্তা।
ফয়সাল! সব ফয়সাল এর দোষ। শান্তা এমনটা মোটেই ছিল না। ফয়সাল যদি ওই মেয়েটির পাল্লায় পড়ে পাঁচ মাস ধরে ওর সঙ্গে ওমন ব্যাবহারটা চালিয়ে না যেতো, তাহলে আজ এ দিন দেখতে হতো না শান্তাকে। দুটো পুরুষ এর চোদোন খেতে হতো না তাকে। শান্তা ঝর্নাটা ছেড়ে দিয়ে তার নিচে দাড়ায়। ওর কাছে মনে হয় ঝর্নার পানিতে তার পাপ গুলো যদি ধুয়ে যেতো! আবার নতুন করে যদি ও জীবনটাকে শুরু করতে পারতো!
কিন্তু কার সঙ্গে শুরু করবে জীবন! ফয়সালের সঙ্গে? যে কিনা তাকে ভালো না বেসে অন্য একটা মেয়ের পাল্লায় পড়েছে? নাকি রাজীব এর সঙ্গে! যে অনায়াসে তাকে তুলে দিলো মৃণাল বাবুর হাতে! রাজীবকে কি এর পর আর বিশ্বাস করা যায়? শান্তার তো এখনোও এটাই বিশ্বাস হচ্ছে না যে অপর একটা পুরুষ এর সঙ্গে তার দৈহিক মিলন হয়ে গেছে। তার উপর আবার সেই পুরুষটি তার গুদের মধ্যে বীর্যপাত করেছে। তবে ও নিয়ে খুব একটা ভাবছে না শান্তা। একটা পিল আছে – বাহাত্তর ঘণ্টার মধ্যে খেয়ে নিলেই গর্ভবতী হবার সম্ভবনা থাকবে না আর। কিন্তু তখন ব্যাপারটা ওর মাথায় এলো না কেন? করেছে ভালো কথা, একটা কনডম পড়ে নেবার কথা শান্তা ভুলে গেলো? রাজীবকে তো কখনো কনডম ছাড়া করতে দেয় নি ও।
হঠাৎই একটা ভোঁতা গলায় বলা কথা মনে পড়লো শান্তার।
“ব্রিমেলনোটাইড এর ওসুধটা মিশিয়ে দিয়েছিলাম না জুসে? তাই আর কি…”
ব্রিমেল ফাইড না কি জানি বলেছিল মৃণাল বাবু! যেটাই হোক নামটা, জুসে কিছু মিশিয়ে দেয়া হয়েছিলো তাকে। এটাই এক মাত্র উত্তর হতে পারে শান্তার এভাবে ওদের কুপ্রস্তাবে গা ভাসিয়ে দেয়ার। চোখের অশ্রু ঝর্নার পানিতে ধুয়ে গেছে। মাথার বেদনাটা বাড়ছে বেশ। হয়তো ওষুধ এর পার্শ্বপ্রতিক্রিয়া। কিন্তু হোক না ওষুধ এর প্রকোপ – শান্তা কি উপভোগ করে নি আজকের সেই অশ্লীল কামলীলা? গায়ে সাবান মাখতে মাখতে শান্তা ভাবে দ্বিতীয় রাউন্ড এর কথা।
রাজীব ওর মুখের উপর উঠে এসেছিলো। নিজের সুদৃঢ় লিঙ্গটা ওর মুখে ঠেলে দিয়েছিলো। এখনোও যেন মুখে সেই অঙ্গের স্বাদ পাচ্ছে শান্তা। মনে পড়তেই কয়েকবার কুলি করে নেয় সে। ওর মুখেই মাল ফেলেছিল রাজীব আজ। ওয়াক ওয়াক করতে করতে বাথরুমে ছুটে গিয়েছিলো শান্তা। কুলি করেছিলো যখন বার বার – তখন মৃণাল বাবু ওকে আবার জাপটে ধরে পেছন থেকে। গ্লাসে করে উষ্ণ একটা তরল গিলিয়ে দেয় তাকে। মাথাটা কেমন চক্কর দিয়ে উঠে শান্তার তারপর। এর পরের ঘটনা গুলো যেন খানিকটা ঘোর এর মধ্যেই ঘটেছে। শান্তার খেয়াল আছে – মৃণাল বাবু আরেক বার ওকে চুদেছে তারপর। শেষের দিকে রাজীব চুদেছে তাকে। কয়বার যে আজ রস খসিয়েছে, তার হিসেব নেই এখন শান্তার কাছে। হয়তো এই কারণেই গুদের ভেতরটা এখনো স্পর্শকাতর হয়ে আছে। ওখানে ধরতেই পারছে না ভালো করে শান্তা।
ওর বড্ড ঘুম পাচ্ছে। আর কিছু ভাবতে ইচ্ছে করছে না। গোসল শেষ করে তাই শান্তা তোয়ালেটা পেচিয়ে বেড়িয়ে এলো। দুপুরে কিছু খাওয়া হয় নি তার। খাওয়ার সময়টা কই পেলো! ঘণ্টা দুয়েকের মত তো ওই শোবার ঘরেই কাটিয়েছে শান্তা রাজীব আর মৃণাল বাবুর সঙ্গে। তারপর হাত মুখ ধুয়ে কাপড় পড়ে নেমেছে নিচে। নাজিম ভাই এর আর খোজ পায় নি শান্তা তখন। কয়েক মুহূর্ত অপেক্ষা করেই গাড়িতে চড়ে বসেছিল ওরা। নাজিম ভাই গাড়িতেই ছিল। শান্তা উঠে বসতে ঘাড় ফিরিয়ে জিজ্ঞাসা করেছিলো; “কাজ হয়েছে?”
শান্তা কেবল মাথা ঝাঁকিয়েছিল। ওর জানা আছে – নাজিম ভাই হয়তো লুকিয়ে সবই দেখেছে। দরজার আড়াল থেকে কিংবা অন্য কোন ভাবে। তার চোখের দৃষ্টি দেখেই সেটা বুঝতে পেরেছে শান্তা। আর না দেখলেও বা কি! আচ করতে তো আর অসুবিধে নেই। ও ব্যাপারে নিশ্চিত হয়েছিলো শান্তা, যখন গাড়িটা হাইওয়েতে উঠে এসেছে। নাজিম ভাই বলছিল রাজীবকে; “আমার তো করা হল না…”
রাজীব উত্তর করেছিলো, আরেকদিন। আর কিছু মনে নেই শান্তার। এইটুক মনে আছে রাস্তায় বেশ জ্যাম ছিল বলে ঘুম পাচ্ছিল তার। কখন যে রাজীব এর কাঁধে মাথা ফেলে ঘুমিয়ে পড়েছে শান্তা বলতে পাড়বে না।
তোয়ালে খুলে শান্তা আয়নার সামনে দাঁড়ালো। নিজের নগ্ন দেহটায় চোখ পরতেই খেয়াল করলো বুকের বাম পাশটায় একটা লালচে আঁচর এর দাগ পড়েছে। শুধু বুকে নয় – পাছার দাবনাতেও একটা আঁচর এর দাগ আছে যেন। সাবান মাখার সময় জ্বালা করলো না কেন, ভেবে পেলো না শান্তা। হয়তো ওষুধ এর প্রকোপ! ফয়সাল কাল ফিরে এলেই ঝামেলা। এসব দাগ ওকে দেখানো যাবে না মোটেই।
ফয়সাল এর কথা মাথায় আসতে মোবাইলটা বের করলো শান্তা। দুইটা মিসড কল আছে। ফয়সালের। কাপড় পড়ে ফয়সালকে ফোন করলো সে। ওপাশে কয়েক বার রিং হয়ে কেটে গেলো। আরেক বার ফোন করার সাহস হল না শান্তার। ওর হাত কাপছে। রাতের খাবার খেয়ে তুলিকে একটু সময় দিয়ে ঘুমিয়ে পরতে হবে। রত্না ভাবি বলেছিল, খাবার রেখে গেছে। কিন্তু ওদের খাবার গিলতে পাড়বে নাকি জানা নেই শান্তার।

More বাংলা চটি গল্প

Leave a Comment