পর্ন নায়িকার মত মাকে চুদে হোড় – Bangla Choti Golpo

Choda chudir Golpo NewChoti

অধ্যায় ১ – মিল্ফ?

এই “মিল্ফ” মানে কী রে?, কথাটা শুনে ঠিক এক মুহূর্তেরজন্যে আমার মাথাটা একেবারে খালি হয়ে গেল। মা যে আমাকে এরকম একটা প্রশ্ন করতে পারে বিশ্বাসই করা সম্ভব না। হয়তো শুনতে ভুলকরেছি।

– কী?

– “মিল্ফ” শব্দটার মানে জানিস?

– আ..ম… না জানি না।

– ইন্টারনেটথেকে বের করা যায় না?

– কী জানি!

– তুই তো এইগুলা ভালো পারিস, একটু বের করে দে না।

কী মুস্কিল। যতই এড়াতে চায়, মা ততই চেপে ধরে। কিন্তু মায়ের সাথে কম্পিউটারে বসে “মিল্ফ” খুঁজলে একটা ভালো সমস্যা তইরি হবে। এমনিতেই বাবা বাড়ি নেই অনেকদিন ধরে।কিছুক্ষণভেবে বললাম, একটা সাইট আছে, নাম আরবান ডিকশনারি, ওখানে খুঁজে দেখতে পারো।

মা একটু হাল্কা রাগ হয়েই বললো, কী আজব ছেলে, সারাদিন কম্পিউটারে বসে থাকতে পারিস আর মা একটা ছোট্ট জিনিস খুঁজতে বললো সেটা করতে পারিস না! তবে পাঁচ মিনিট পর কম্পিউটার ঘর থেকে যখন মা ফিরে আসলো, মায়ের নীরবতাথেকে বুঝতেপারলাম মা নিজের ভুল উপলব্ধি করেছে এক শ’ ভাগ!আমার হাল্কা বকুনিটা খেয়ে একটু রাগ হচ্ছিলো। ঝাল মেটানোর জন্য জিজ্ঞাস করলাম, পেলে?

– তুই মানেটা জানিস, না?

– হমম…

– কী আশ্চর্য!

– কী আশ্চর্য?

– এরকম একটা কথা আসলো কোত্থেকে!

– তুমি জানতে চাচ্ছিলে কেন?

– আজকে অফিসে তোর নিনা আন্টি একটা ড্রাইভ-ইন-এর টিকেট দিল।

– তো তার সাথে ওই শব্দটার সম্পর্ক কী?

– ডায়ান লেনের সিনেমা। নিনা বললো, শি ইজ সাচ এ … ওই ওয়ার্ডটা।

– হমম। তো তুমি কী সিনেমাটা দেখতে যাবা?

– ভাবছি যাই। আর নিনার কথা বাদ দে। ও একটু বেশিই এ্যাডভান্স কিন্তু সিন্ডিও বললো বেশ ভালো সিনেমা।শুক্রবার সন্ধ্যায়তো আর কোনো কাজ নেই। তুইও একটু পরে তোর বন্ধুদের নিয়ে বেরিয়ে যাবি।

– জানি না। আজকে আমরা কোনো প্ল্যান করিনি।

– তাহলে আমার সাথে চল। আমাকে দুটো টিকেট দিয়েছে।

– ধুর! আমি ড্রাইভ-ইন একদম পছন্দ করি না। গাড়িতে বসে সিনেমা দেখাটা একটা ফালতুআইডিয়া। রেডিও থেকে সাউন্ড শুনতে হবে। আমি এইসবকরি না।

– না, তা করবি কেন! মায়ের টাকা নষ্ট করে আইম্যাক্সে দেখবি।

bangla choti দুই কাকিমার পোঁদ চুদে চরম সুখ

বুঝলাম একটু অভিমান হচ্ছে। আমি গত পাঁচ বছর ধরে মার কাছ থেকে হাত খরচ নি না। মায়ের মেজাজ আজকাল একটু খারাপ থাকে। বাবা প্রায়ই তিন মাস যাবতকানাডাতে। আমিও বেশিরভাগ সময় বাড়ি থাকিনা। মাকে দেখি প্রায়ই অফিসের পর একা একা সোফায় বসে খবর দেখতে। নিশ্চয় বোর্ড হয়। আমার তেমন কোনো প্ল্যান ছিল না। একটু ভেবে বললাম, কী সিনেমা?

– না, না, থাক তোর আর যাওয়া লাগবে না। আমি একাই যাবো।

– আরে বলো না কী সিনেমা।

– যাবি আমার সঙ্গে? নামটা ঠিক খেয়াল নেই। কী “ইন ফেইথ” না কী যেন একটা।

নামটা পরিচিত মনে হলো না। তাও রাজি হয়ে গেলাম। কতই আর খারাপ হবে।

সিনেমার আগে ২ ঘণ্টামতো বাকি। মা গেলো ট্রেডমিলে দৌড়োতে। এ্যামেরিকান ব্যাংক গুলোতে মোটামুটি ফিট থাকাটা উৎসাহিতকরা হয়। মায়ের সহকর্মীরাসবাই ভালোই শরীর চর্চা করে। শনি-রবিবার ১০কিঃমিঃ করে দৌড়োই। আসলে আমার চেনা সবথেকে সুন্দরী মিল্ফ মায়ের বান্ধবীনিনা আন্টি। স্লোভাকিয়ান মহিলা। হালকা টানের সাথে ইংরেজিবলে। ৫’৮” মত লম্বা হবে – আমার থেকে ৩-৮ ইঞ্চিছোট। মাথার খয়েরি চুল কাঁধ পর্যন্ত আসে। কাঁধটা চিকন, চওড়া। প্রায়ই শোল্ড়ারলেস জামা পরে। আর জামাগুলো সবই একটু টাইট। মনে হয় স্তনগুলি ফেটে বেরিয়ে আসবে। সবসময়ই জামার উপর দিয়েবোঁটার একটা আবছা আভাস দেখা যায়। যখনই লক্ষ্যকরি আমার বাড়াটা একটু লাফিয়ে ওঠে। নিনা আন্টিনিশ্চয় জানে তার শরীর পুরুষদের ওপর কী প্রভাব ফেলে। প্রায়ই গায়ে হাত দেয়, খুব কাছে এসে গা ঘেঁসেদাঁড়ায়, দেখা হলেই গলা জড়িয়ে গায়ের সাথে নিজের ভরাট মাইগুলো চেপে ধরে। ওর যে একটা ছেলে আছে, ওকে দেখলে বোঝাই যাবে না। ছেলেটা আমার আগের স্কুলেই পড়তো, দুই ক্লাস নিচে। অন্যরা প্রায়ই ওকে নিয়ে হাসাহাসি করতো। বলতো, এমন মা থাকলে পর্ন লাগার কোনো কারণনেই। বেচারা। আর কোনো মা-ই এত বড় ছেলেদের স্কুলে আনতে যেত না, কিন্তু নিনা আন্টিপ্রায়ই অফিসের ব্লাউজ আর কালো টাইট ছোট্ট মিনিস্কার্ট পরে রবার্টকে নামাতে যেত। যখন গাড়ি থেকে নামতো আমরা প্রায়ই এক ঝলকের জন্যে ভেতরের প্যানটিদেখতে পারতাম। পেনসিল হীলের কারণে, মনে হতো পাছাটা স্কার্ট ছিঁড়েবেরিয়ে আসবে।

নিনা আনটিরকথা ভাবতে ভাবতে, আমার প্যান্টের মধ্যে একটা তাঁবুহয়ে গেল। বাড়াটা টাটাতে শুরু করলো। ওপর থেকে এখনো মায়ের ট্রেডমিলের শব্দ পাচ্ছি। এই সুযোগেআমি আমার ঘরে গিয়ে দরজাবন্ধ করে, কম্পিউটারে নিনা আনটিরছবি খুঁজতে লাগলাম। বছর-খানেকআগের এক পূল পার্টির ছবি পেলাম। তখন আমার বয়স ১৫-১৬ হবে। নিনা আনটিরবাসায়। সেদিন উনি একটা দুই-পিসের মেরুন বিকিনি পরেছিলেন। উনার স্তন আর নিতম্ব অনেকটাই দেখা যাচ্ছিল। আমার সেদিন নুনু আর নিচেই নামতে চাচ্ছিল না। তাই প্রায় পুরো সময়ই আমি পানির নিচে ছিলাম। ছবিগুলো দেখতে দেখতে নিজের বাড়াটাতে হাত বোলাতে লাগলাম। ওহ, নিনা আন্টি – ছবির মধ্যে হাত বাড়িয়ে টপটা নামিয়ে দুখ চাটার কথা ভাবতে লাগলাম। আমার বাড়াটা মনে হচ্ছিল ফেটে যাবে বীর্যেরচাপে। হঠাৎ সেদিনের একটা ভিডিও পেয়ে গেলাম।

ভিডিওটা অন করতেইপর্দায় নিনা আনটিরপাতলা কাপড়ে ঢাকা বুকটা ভেসে উঠলো। গরমে উনার গা বেয়ে একটু একটু ঘাম জমেছে। উনি সেই ঘাম মুছে তার ওপর সানস্ক্রিনমাখছেন পুলের পাসে শুয়ে। আমি আর নিজেকে বেশীক্ষণআটকে রাখতে পারবো বলে মনে হচ্ছিল না। আমার মায়ের এক সুন্দরী বান্ধবীপ্রায় দিগম্বর হয়ে নিজের অপূর্ব দেহে লোশন লাগাচ্ছেন। এবার ভিডিওতে নিনা আন্টি চিত হয়ে গেলেন। উনার বিকিনির টপটা পেছনে শুধু একটা চিকন ফিতা দিয়ে বাঁধা। আমার নুনুর মধ্যে মারাত্মকচাপ অনুভব করতে লাগলাম। হঠাৎ ভিডিওতে আমার মাকে দেখা গেল। মায়ের পরনে একটা সাদা ট্যান্কটপ আর কালো বিকিনি বটম, যাকে অনেকেই ট্যাংকিনি বলে। মায়ের চুল ভেজা। বোঝা যাচ্ছে এই মাত্র পানি থেকে বেরিয়েছে। আমার এসব মনে পড়ে না – নিশ্চয় পানিতে ছিলাম। হাতে বাড়া আর মনিটরে মা – একটু লজ্জা করছিল কিন্তু বাড়াটা এমন টাটাচ্ছে এখন থামলে সারাদিন ব্যথাকরবে, আমি দেখতে থাকলাম। নিনা আনটি ইশারা করাতে, মা উনার পাশে দাঁড়িয়ে উনার বিকিনি টপের ফিতাটা খুলে দিয়ে একটু সানস্ক্রিনমাখাতে শুরু করলো।

হঠাৎ আমার চোখ চলে গেল মনিটরে মায়ের বুকের দিকে। পানিতে ভেজা সাদা ট্যাংক টপের মধ্যে দিয়ে মায়ের বোঁটাটা পরিষ্কার দেখা যাচ্ছে। মায়ের বোঁটা গুলো বেশ গাড়রঙের আর আকারেও বেশ বড়। জীবনে প্রথমবারের মত মনে হলো মায়ের স্তনগুলো কিন্তু আসলো বেশ বড়ো। নিনা আনটির থেকে ছোট হবে না। ৩৬ ডি বা ৩৮ ডাবল ডি তো হবেই। এই ভিডিওর সময় মায়ের বয়স ৩৬-৩৭ হবে, কিন্তু বুকে তেমন ঝুল নেই। কোমরটাতে হালকা একটু মেদের চিহ্ন থাকলেও চ্যাপটা। আর হিপটা বেশ ভরাট। একেবারে ভরাট শরীর যা পানিতে ভেজা কাপড়ের মধ্যে দিয়ে প্রায় পরিষ্কার দেখা যাচ্ছে। মা আস্তে আস্তে নিনা আনটিরনগ্ন পিঠে লোশন মাখিয়ে দিচ্ছেন আর তালে তালে মায়ের বুক একটু দুলছে। দেখে আমি আর আটকে রাখতে পারলাম না। মুখ দিয়ে, ওহ মা, শব্দ ছাড়ার সাথে সাথে ধনথেকে থকথকে মাল ছুটে বেরুতে লাগলো। আমি চোখ বন্ধ করে নিজেকে উপভোগ করতে লাগলাম। জীবনে কখনও খেঁচতেএত ভালো লেগেছে বলে মনে পড়েনা। আমার মাথায় মায়ের এক নগ্ন ছবি ভেসে উঠতেই আমি চোখ খুলে ফেললাম। আমার বাড়া দিয়ে তখনও মাল পড়ছে। শরীরের কাঁপুনিশেষ হতেই মনে হলো আসলেই কি আমি নিজের মাকে নগ্ন কল্পনা করে মাল ফেললাম?কিন্তু লজ্জার সাথে সাথে এক অবাক যৌন উত্তেজনাও মনের মধ্যে ভাসতে লাগলো। একটা কথা মনে হতেই মুখে একটু হাসি আটকাতে পারলাম না – মা, আই’ড লাভ টু ফাক!

অধ্যায় ২ – মনের খিদা

আমি ঘরের মেঝেতে পড়া বীর্য পরিষ্কার করে চলে গেলাম গোসল করতে। গায়ে মালের গন্ধ নিয়ে মায়ের সাথে বাইরে যাওয়াটা একটু বিদঘুটে বিশেষ করে যখন মায়ের দেহই ছিল সেই হস্তমৈথুনের খোরাক। শাওয়ারের নিচে দাঁড়িয়ে চিন্তা করতে লাগলাম। এখনও ঠিক বিশ্বাস হচ্ছিল না যে মায়ের কথা ভেবে আমার বাড়া থেকে এভাবে মাল বেরুলো। এক মুহূর্তের জন্যে চোখ বন্ধ করতেই ভিজে স্বচ্ছ হয়ে যাওয়া ট্যাংকটপে ঢাকা মায়ের বুক গুলো চোখে ভেসে উঠলো। মনে হতে লাগলো মায়ের সহকর্মীদের মধ্যে কি মা-ই সব থেকে সুন্দরী? নিজের মা বলেই কি সব সময় মা-কে বাদ দিয়ে বাকিদের দেখেছি? সিন্ডির কাটা-কাটা ইটালীয় চেহারার থেকে মায়ের মুখ কোনো অংশে কম না। নাঁকটা খাঁড়া, চোখগুলো টানাটানা, ভরাট গোলাপি ঠোঁট – গায়ের রঙটা একেবারে ধবধবে সাদা না, আবার শ্যামলা বললেও ভুল হয়, গাড় বাদামি মসৃণ তক। অনেকটা শর্মিলা ঠাকুরের চেহারার আদল। মাথায় আবার মায়ের দেহ ঘুরতে লাগলো। প্রতিদিন মা যে স্কার্ট পরে অফিসে যায় তা নিনা আনটির স্কার্টের মত ছোট না হলেও, উপর দিয়ে মায়ের নিতম্ব বেশ ফুটে ওঠে। মেদের ছোঁয়া নেই। বেশ গোলগোল। মায়ের পা গুলোও বেশ চিকন। এত দৌড়াদৌড়ি করে নিজের ফিগারটা সুন্দর ধরে রেখেছে। কিন্তু যেটা বারবার মাথায় ঘুরছিল, তা হলো মায়ের স্তন আর তার ওপর বড় খয়েরি বোঁটা। আমার বাড়াটা আবার শক্ত হয়ে উঠেছে। কিন্তু বেশি সময় নেই হাতে। বাইরে যেতে হবে।

গোসল শেষ করে একটা জীন্সের প্যান্ট আর গোলগলা টি-শার্ট গায়ে দিয়ে বসার ঘরে গিয়ে দেখি মা ইতিমধ্যেই আমার জন্যে অপেক্ষা করছে। মায়ের পরনে একটা ঢিলে ঢালা সেলাই ছাড়া হালকা নীল স্কার্ট যেটা এক প্যাচে ধুতির মতো করে পরা, আর গায়ে একটা সাদা সুতির শার্ট। এই শার্টটা গরমে মা প্রায়ই পরে কিন্তু আজকে লক্ষ্য করলাম শার্টের ওপর থেকে ভেতরের সাদা ব্রাটা বেশ ভালোই দেখা যায়। মনে হচ্ছে একটা লেসের পাতলা ব্রা। আমার চুপচাপ তাকিয়ে থাকা দেখে মা বললো, কী রে চল। দেরি হয়ে যাবে!

আমিই গাড়ি চালালাম। রাস্তায় তেমন ভিড় ছিল না। ৩০ মিনিটের মধ্যেই আমরা পৌঁছে গেলাম। ড্রাইভ-ইন পার্কিংএর বাইরেই গাড়ি থামিয়ে টিকেট দেখে নিচ্ছে। আমি জানালা নামিয়ে টিকেট দিতেই, চেকার ছেলেটা একটু গাড়িতে উঁকি দিয়ে চোখ টিপে ফিসফিস করে বললো, লট অফ কুগার্স এ্যান্ড কাভ্*স্*ফর দিস ওয়ান। বুঝলাম অনেক অল্প বয়সী ছেলেরা নিজেদের বয়স্ক বান্ধবীদের এনেছে, আর এই ছোকরা মাকে আমার বান্ধবী ভাবছে। আমি আর তর্ক না করে, গাড়ি নিয়ে একটু পেছনের দিকে একটা খালি জাগায় রাখলাম। আমাদের পাশেই একটা কারএ একটা ১৭-১৮ বছরের ছেলে আর তার সাথে একটা ৩০-৩২ বছরের মহিলা। আমাদের এস-উই-ভি থেকে বেশ পরিষ্কার তাদের দেখা যাচ্ছে। মা বললো, যা তো দুইটা কোক আর একটা পপকর্ন নিয়ে আয়।

– একটু দাঁড়াও। ফেরিওয়ালারাই নিয়ে আসবে।

– না। না। ৫ মিনিটেই মুভি শুরু হয়ে যাবে। তুই এক দৌড়ে নিয়ে আয়।

মা নাছোড়বান্দা। অগত্যা যেতেই হলো। কনফেকশনারি স্ট্যান্ড নেই আলাদা – আবার মেইন গেটে যেতে হলো। সেখানকার সেই ছেলে আমাকে দেখেই দাঁত বের করে হাসতে লাগলো।

– দুটো বড়ো কোক আর একটা জাম্বো পপকর্ন। উইথ এ লট অফ বাটার।

– কোক নেই। করোনা হলে হয়?

– ঠিক আছে। ৪ বোতল।

– আর কিছু না? আমার কাছে ললিপপ আছে।

– ললিপপ?

– হ্যাঁ… অনেক রকম দুষ্টু খেলাতে কাজে আসে।

বলেই সে হাসতে লাগলো জোরে জোরে। আমার একটু মেজাজ খারাপ হচ্ছিল।

– না, লাগবে না।

– আরে নিয়েই যাও। এই নাও দুটো দিলাম… ফ্রী স্যাম্প্*ল্*। ও… তোমার যদি আম্*ম…ইয়ে লাগে… পাশের বাথরুমে ভেন্ডিং মেশিন আছে।

– ওকে, থ্যাংক ইউ।

পয়সা চুকিয়ে দিতে, ও আমাকে আমার জিনিসগুলো দিয়ে দিলো। ললিপপ একটা কাগজের ব্যাগে ভরে তার মধ্যে অনেক টিসু ভরে দিয়ে বললো, গাড়ি নোংরা হবে না। বলে আবার চোখ টিপ মারলো। বুঝলাম খেঁচার কথা বলছে কিন্তু একটা সাধারণ চলচ্চিত্র দেখে কেন গাড়ি নোংরা হবে তা বুঝলাম একটু পরে।

bangla choti মায়ের পোঁদের গভীরে ma chele sex choti

গাড়িতে ফিরতে ফিরতে পাশের গাড়ির দিকে আবার নজর গেল। মহিলাটা এশিয়ান, খুব সম্ভব কোরিয়ান। দেখতে বেশ, রীতিমত হট মাল যাকে বলে। পরনে একটা শোল্ডারছাড়া নীল জামা – একটু টাইট, বুকের মাঝারি আকৃতি বেশ বোঝা যাচ্ছে। আর একটা জীন্সের মিনিস্কার্ট পরেছে। সীটটা পেছনে হেলান দিয়ে পা দুটো গাড়ির ড্যাশবোর্ডের ওপর তুলে রেখেছে। স্কার্টের ফাঁক দিয়ে গোলাপি প্যান্টিটা উঁকি দিচ্ছে। তার সাথের ১৭-১৮ বছরের ছেলেটারও সীট হেলানো – সে মহিলার উরুতে হাত বোলাচ্ছে। দেখলাম আমাদের আশে-পাশে আরো কয়েকটা কার। বাতি নিবিয়ে দিয়ে মুভি শুরু হয়ে গেলো। আমি এক লাফে গাড়িতে উঠে মা-কে একটা বিয়ারের বোতল আর ললিপপের ব্যাগটা ধরিয়ে দিয়ে, আমি আরেকটা বোতল খুললাম।

মা নামটা ভুল বলেছিল – “ইন ফেইথ” না, “আনফেইথফুল”। একটু দেখতেই বোঝা গেল পরকীয়া প্রেমের গল্প। ডায়ান লেইন একজন বিবাহিত ৪০-৪৫ বছরের মহিলা – মিল্ফ বলাটাই ঠিক। তার পরিচয় হয় এক ২০-২৫ বছরের ফরাসী যুবক অলিভারের সাথে। বুঝলাম তাদের দৈহিক আকর্ষণের গল্প। মা দেখলাম একটু এদিক-ওদিক তাকাচ্ছে কিন্তু বেশ মন দিয়েই সিনেমাটা দেখছে। একটু পরপরই নায়ক নায়িকার দৈহিক মিলনের দৃশ্য। আমার বাড়াটা প্যান্টের মধ্যে গুঁতো দিতে শুরু করলো। হঠাৎ চোখ পড়লো মায়ের দিকে। গরমে মা শার্টের গলার কাছে ২-৩ টা বোতাম খুলে দিয়েছে। বুকের ভাজটা পর্দার আলোতে একটু পরপর ভেসে উঠছে। নিশ্বাসের সাথে মায়ের ভরাট বুকটা একবার ওঠে আবার নামে। আমার পুরুষাঙ্গ একটু নেচে উঠলো। পর্দায় অলিভার কনি, অর্থাৎ ডায়ান লেনের জামার বোতাম খুলে প্যানটির ওপর হাত বোলাচ্ছে। ঈশ, আমি যদি মায়ের জামাটা খুলে মায়ের দুধগুলো একটু কাছ থেকে দেখতে পারতাম। পর্দায় চোদার দৃশ্য দেখে মা একটু নড়ে চড়ে বসতে গিয়ে মায়ের পরনের স্কারটের পাসের কাটাটা একটু সরে যেতেই মায়ের বাম উরুত সম্পূর্ণ বেরিয়ে গলো। মায়ের নীল প্যান্টির আবছা একটা রেখা ভেসে উঠেছে। মা খেয়াল না করে এক ভাবে স্ক্রীনের দিকে তাকিয়ে রইলো।

আমি প্যান্টের ওপর দিয়ে নিজের বাড়াটায় হাত রেখে আস্তে আস্তে চাপ দিতে লাগলাম। পর্দায় অলিভার কনিকে চুদছে। কনি নিজের ভুল জেনেও অলিভারের সাথে দৈহিক মিলন ঠেকাতে পারছেনা। একবার মনে হলো মা নিজের বুকের ওপর হাত রেখে ডলছে কিন্তু অন্ধকারে ঠিক বুঝতে পারলাম না। তার একটু পরেই মা বললো, না চল বাড়ি যায়। নিনার মতই সিনেমা। কিন্তু মায়ের কণ্ঠে দৃঢ়তার অভাবটা পরিষ্কার।

– কিন্তু চারিদিকে গাড়ি। এখন বের হওয়া যাবে না।

– ঠিক আছে। অন্তত সাউন্ডটা বন্ধ করে দি। দিয়ে গল্প করি।

মা একটা ললিপপ খুলে নিজের মুখে পুরে রেড়িওটা বন্ধ করে দিতেই একটা হালকা খুটখুট শব্দ কানে আসলো। আমরা দুজনেই পাশের গাড়িটার দিকে তাকিয়ে একটু হতভম্ব হয়ে গেলাম। ছেলেটা মহিলাটার নীল টাইট জামাটার মধ্যে হাত ঢুকিয়ে দিয়ে টিপছে। ছেলেটার প্যান্টটা একটু নিচে নামানো। তার শক্ত মাঝারি বাড়াটা তার ৩০-৩২ বছরের এশিয়ান বান্ধবীর হাতে। মেয়েটা সেটাকে নিজের হাত দিয়ে জোরে জোরে উপর নিচ করছে। এবার ছেলেটা মহিলাটার জামাটা টেনে নামিয়ে তার মাই উন্মুক্ত করে দিতেই মহিলাটা পাশে ঝুঁকে তার ১৮ বছরের বন্ধুর পুরুষাঙ্গ সম্পূর্ণ নিজের মুখের ভেতর নিয়ে চুস্তে লাগলো। মা এক দৃশটিতে তাদের দুজনকে দেখছে আর মুখ শক্ত করে ললিপপটা চুষছে। খানিক্ষন এভাবে চোষার পর, মেয়েটা নিজের জীব দিয়ে ছেলেটার বাড়ার আগাটা চাটতে শুরু করলো। মাও দেখি সেই দেখে ললিপপটা একটু একটু করে জীব দিয়ে চাটছে! মা কি কল্পনা করছে নিজের মুখে একটা ১৮ বছরের ছেলের টাটানো বাড়া? কথাটা চিন্তা করেই মনে হচ্ছিল আমার মাল পড়ে যাবে।

মা এক ভাবে দেখেই যাচ্ছে। মায়ের অজান্তেই মায়ের এক হাত চলে গেছে মায়ের খোলা বাম উরুতে। সেখানে হাত বোলাতে বোলাতে মায়ের হাত স্কার্টের নিচে হারিয়ে গেলো। বুঝলাম মা নিজের গুদ ডলছে। আমার নিজের নিয়ন্ত্রণ একটু একটু করে কমতে কমতে এখন প্রায় নেই। আমি আস্তে করে হাত বাড়িয়ে মায়ের জামার আরো একটা বোতাম খুলে দিলাম। মা খেয়াল করছে না দেখে আমি আরো একটা বোতাম খুলে দিলাম। মায়ের ব্রাতে ঢাকা ভরাট মাই দুটো ঠেলে শার্টটাকে সরিয়ে দিতে লাগলো। আমি আস্তে আস্তে সব গুলো বোতাম খুলে ফেলে শার্টটা দুহাত দিয়ে সরিয়ে দিতেই মা একবার আমার দিকে তাকালো। আমার বুকটা ধড়াস করে উঠলো – এবার কি বকা খাবো? কিন্তু আমাকে কিছু না বলে মা নিজের চোখ বন্ধ করে, বাম হাত দিয়ে নিজের প্যান্টি ডলতে ডলতে, অন্য হাত ব্রার তলায় দিয়ে একটা বোঁটা টিপতে লাগলো। আমার বাড়াটা আমার জীন্সে একটা ধাক্কা দিলো। আমি নিজের প্যান্টের জিপার খুলে, বক্সারটা একটু নিচে নামিয়ে দিতেই, শক্ত বাড়াটা একেবারে টাটিয়ে দাঁড়িয়ে গেলো। আমি একহাতে বাড়াটা টিপতে লাগলাম, আর ডান হাত দিয়ে মায়ের স্কার্টটার কোমরের গিটটা আলতো টানে খুলে দিলাম।

মা এবার নিজের সীটটা একটু পেছনে হেলান দিয়ে নিজের পা’দুটো একটু ফাকা করতেই মায়ের পা বেয়ে স্কার্টটা মাটিতে পড়ে গেলো। বিশ্বাসই হচ্ছিল না আমার পাশে এক অন্ধকার ড্রাইভইন পার্কিং লটে, আমার মা খালি প্যান্টি আর ব্রা পরে নিজের মাই-গুদ ডলছে. আর আমি নিজের বাড়া টানছি। মাকে এত কাছ থেকে দেখে মনে হলো মায়ের কলীগদের মধ্যে কারোরই দেহ এত সুন্দর হবে না। কী সুন্দর ভরাট আমের মতো মাই – লেসের ব্রা কোনো রকমে আটকে রেখেছে। মাজাটা পুরু কিন্তু তেমন মেদ নেই। গুদের ওপরের বাল ছোট ছোট করে কাটা। আমি এবার আমার হাত দিয়ে মায়ের প্যান্টিটা একটু ঠেলে দিয়ে মায়ের গুদটা একটু একটু করে ডলতে লাগলাম। জীবনে প্রথম মায়ের ক্লীটে হাত পড়তেই মনে হচ্ছিল পুরুষ বীজ ফেটে বেরিয়ে যাবে।

মা নিজের বাম হাতটা সরিয়ে নিয়ে দুই হাত দিয়ে ব্রার ওপর দিয়ে মাই টিপতে লাগলো। আমি এবার ঝুঁকে মায়ের ক্লিটে মুখ লাগালাম আর ডান হাতটা মায়ের পিঠের পেছনে নিয়ে ব্রার হুকটা একটা হালকা চাপে খুলে দিলাম। মা নিজের মাজাটা সামনে একটু ঠেলে দিল। আমি এবার মায়ের গুদ জীব দিয়ে মনের খিদা মিটিয়ে চাটতে লাগলাম আর মা নিজের দুই হাত দিয়ে নিজের মোটা বোঁটা দুটো টানতে-টিপতে লাগলো। মায়ের নারী রসের ঘ্রাণে আমি এক টানে মায়ের প্যান্টিটা ছিঁড়ে ফেলে, নিজের দুটো আঙুল মায়ের ভেজা নারীঅঙ্গে পুরে দিয়ে আগপিছ করতে লাগলাম। মা জোরে মোরে গোঙাচ্ছে আর মার খয়েরী বোঁটা গুলো এখন একেবারে শক্ত হয়ে আছে। আমার নিজের বাড়াও ফেটে যাবে এমন মনে হচ্ছে এমন সময় মা এক হুংকার দিয়ে, আমার চুলটা শক্ত করে ধরে কাঁপতে লাগলো। আমার মুখ আমার নগ্ন মায়ের গুদে আর আমার জীবের ছোঁয়ায় আমার মায়ের পানি খসছে, এই চিন্তা করেই আমার নুনু নেচে মাল ছুটে বেরুতে লাগলো।

আমার বীর্যপাত শেষ হতেই আশে পাশে লক্ষ্য করে দেখি আর কেউ নেই। সিনেমা অনেক আগেই শেষ। রাত প্রায় ১টা, পার্কিং লট ফাকা। তার মাঝে আমরা দুজন মা-ছেলে কেবল নিজেদের প্রথম যৌন মিলন শেষ করে হাঁপাচ্ছি। মা নিজের পরনের জামাটা ঠিক করে নিলো। শার্টের ওপর দিয়ে মায়ের ভরাট মাইগুলো পরিষ্কার দেখা যাচ্ছে। ব্রাটা সীটের ফাকে কোথাও ঢুকে গেছে। সেটাকে পাওয়া গেল না। প্যানটিটাও আর পরার মতো নেই। স্কার্টটা কোনো রকমে পেঁচিয়ে মা বললো, আমার তোকে ঠেকানো উচিত ছিল।

– কেন? তোমার কি খুব খারাপ লাগলো?

– না… আসলে…

– আসলে কী?

– এভাবে অনেকদিন আমার অর্গ্যাজ্ম হয়নি।

চলো বিয়ারটা শেষ করে বাড়ি যায়। পরে কথা বলবো।

Leave a Comment