পরিচালক চুদলো আমার হট বউকে – বউ চোদার গল্প

আমার নাম সিদ্ধার্থ। আমি এক অতি সাধারণ মানুষ। একটা সরকারী দপ্তরে সামান্য কেরানীর কাজ করি। তবে রোজগার সামান্য হলেও, আমি অসম্ভব উচ্চাভিলাষী। প্রতিদিন রাতে স্বপ্ন দেখি আমার একদিন বিশাল বড় একটা বাড়ি হবে, বিরাট একটা গাড়ি হবে, সমাজে বেশ একটা নামডাক হবে। আচমকা এক রবিবারের সকালে স্বপ্নকে বাস্তবে পরিণত করার একটা সুযোগ এসে গেল। খবরের কাগজ খুলে দেখলাম সেখানে টিভি সিরিয়াল তৈরি করে এক বিখ্যাত প্রোডাক্সন কোম্পানি বিজ্ঞাপনদিয়েছে যে তারা একটা নতুন সিরিয়াল বানাতে চলেছে আর সেটিকে বেশি করে বাস্তববাদী করার উপলক্ষ্যে তারা নায়িকা হিসাবে সাধারণ ঘরের এক সুন্দরী গৃহবধূ চেয়েছে। কি মনে হওয়াতে আমি বিজ্ঞাপনে দেওয়া মোবাইল নম্বরে কল করে বসলাম। ওপাশ থেকে কেউ ভাঙ্গা গলায় উত্তর দিল।

হ্যালো আমার নাম সিদ্ধার্থ। আমি কি বিষ্ণু প্রোডাক্সনের জগদীশবাবুর সাথে কথা বলতে পারি? দ্বিধাগ্রস্ত কণ্ঠে প্রশ্ন করলাম।

হ্যাঁ, আমিই জগদীশ বলছি। কি ব্যাপার বলুন?

আমি কাগজে আপনাদের বিজ্ঞাপনটা দেখলাম। যদি দয়া করে একটু বিশদভাবে বলেন, তাহলে খুব ভালো হয়।

দেখুন সিদ্ধার্থবাবু, আপনি নিশ্চয়ই জানেন যে আমরা পারিবারিক সিরিয়াল বানাই। আমাদের পরিচালক মশাই এবারে একটা অভিনব চিন্তা করেছেন যে চেনাপরিচিত গতেবাঁধা একই অভিনেত্রীদের দিয়ে বারবার অভিনয় না করিয়ে নতুন সিরিয়ালটায় একেবারে বাস্তব জীবনের গৃহবধূদের সুযোগ দেবেন।

হ্যাঁ, কাগজে সেই কথাই পড়েছি। আমি কি শুটিঙের সময়কাল আর পারিশ্রমিকের ব্যাপারটা জানতে পারি? পারিশ্রমিকের কথাটা জিজ্ঞাসা করার সময় আমার গলাটা শুকিয়ে এলো।

ওহ আমরা শুধু দিনেই শুট করবো। রাতে শুটিং করতে হলে অতিরিক্ত লাইটিং লাগে। যার ফলে বাজেট অনেক বেড়ে যায়। আর সিরিয়ালের পারিশ্রমিকটা সিনেমার মত নয়। ফিল্ম নির্মাতাদের মত আমাদের অত দেদার টাকা নেই।

তাও কত হবে স্যার? আমি কৌতূহল চাপতে পারলাম না।

যদি নায়িকা বা তেমন কোনো মুখ্য চরিত্র হয় তবে দিনে পাঁচ হাজার টাকা দিতে পারি। কিন্তু তার বেশি নয়।দিনে পাঁচ হাজার টাকার কথা শুনে এক সেকেন্ডের জন্য আমার বুকের ধুকপুকানি যেন থেমে গেল। আমার মাসিক বেতন মোটে আঠারো হাজার টাকা।স্যার, আসলে কি জানেন। আমি ভাবছিলাম যদি আমার বউ আপনাদের টেলি-সিরিয়ালে একটা সুযোগ পায়।

বয়স কত আপনার বউয়ের?

এই ধরুন আঠাশ-উনত্রিশ।

দেখতে কেমন?

ভালো। সুন্দরীই বলা যায়।

গায়ের রঙ?

ফর্সা।

উচ্চতা?

সাড়ে পাঁচ ফুটের একটু বেশি।

বাহ চমৎকার আপনি এক কাজ করুন। আগামীকাল এগারোটা নাগাদ বউকে নিয়ে হোটেল ব্লুফক্সে চলে আসুন। একটা অডিশন দিতে হবে।জগদীশবাবু ফোন ছাড়ার আগে আমার মোবাইল নম্বরটা নিয়ে নিলেন।জগদীশবাবুর সাথে ফোনে কথা বলার পর স্ত্রীকে অভিনয়ে নামানোর সঙ্কল্পটা আমার মনে আরো গভীরভাবে ঘেঁথে বসলো। জগদীশবাবুকে বউয়ের সম্পর্কে যা কিছু বলেছি, সবই খাঁটি সত্যি। নমিতা প্রকৃতপক্ষেই ফর্সা ও সুন্দরী। তার বয়সটাও তিরিশের নিচে। তবে তার শরীরটা একটু ভারী। অবশ্য রসিক লোকের চোখে ডবকা দেহের যৌন আবেদন অনেক বেশি। তার রূপের চর্চা পাড়ার চায়ের দোকানে বসে বখাটে-বাচাল-চ্যাংড়া ছেলেপুলেরা প্রতিদিনই প্রায় করে থাকে। নিঃসংশয় বলতে পারি আমার স্ত্রী অডিশনে অনাসায়ে নির্বাচিত হয়ে যাবে। কিন্তু প্রধান সমস্যা হলো নমিতাকে অডিশনটা দিতে রাজী করানো। সে এক অতি সাধারণ পরিবারে নিত্যান্ত মামুলী মুল্যবোধে অত্যন্ত গতানুগতিকভাবে মানুষ হয়েছে। ধরা যায় একটা টেলি-সিরিয়ালে অভিনয় করাটা তার মধ্যবিত্ত মানসিকতায় একরকম নিষিদ্ধ বলেই মনে হবে। তাই বউয়ের সামনে প্রস্তাবটা অনেক বুদ্ধি খরচ করে উপস্থাপন করতে হবে।

প্রাতরাশের করতে করতে আমি কথাটা তুললাম।নমিতা, আজ কাগজে একটা বিজ্ঞাপন দেখলাম। টিভি সিরিয়ালের জন্য নায়িকা চেয়েছে।

তুমি কি অভিনয় করতে চাইছো?

না, না আমি নায়ক নয়, নায়িকার কথা বলছি। আমি ভাবছিলাম যদি তুমি চেষ্টা করো।

আমি আমার প্রস্তাব শুনে নমিতা প্রায় আর্তনাদ করে উঠলো।

কেন নয়? মনে হয় এটা একটা ফ্যামিলি ড্রামা। কারণ ওনারা শুধুমাত্র বাড়ির বউদের চেয়েছেন, যাদের কোনো অভিনয়ের অভিজ্ঞতা নেই। পয়সাকড়িও ভালো দিচ্ছে। তুমি চেষ্টা করেই দেখো না। আর কলেজে পড়ার সময় তো তুমি একটা-দুটো নাটকও করেছো। তোমার তো সহজেই সুযোগ পাওয়া উচিত।আমি বউকে আশ্বাস দেওয়ার চেষ্টা করলাম।তুমি কেন আমার সাথে ঠাট্টা করছো? আমি কি করে সিরিয়ালে অভিনয় করতে পারি?আরে কেন পারো না? আমার কোনো সন্দেহই নেই যে তুমি স্বাচ্ছ্যন্দে অভিনয় করতে পারবে। তোমার কত গুণ, কত প্রতিভা। তোমার চোখ দুটো সবসময় কথা বলে। তোমার সুন্দর মুখে মনের যে কোনো আবেগ অতি সহজেই প্রকাশ পায়।আমাকে খানিকটা অবাক করে দিয়ে নমিতা কিছুটা তৃপ্ত দেখাল। মিষ্টি কথায় চিড়েও ভেজে। নিজের তারিফ শুনে সে লাজুক চোখে আমার দিকে তাকিয়ে হাসল। বুঝলাম আমার স্তুতিবাক্যে কাজ দিচ্ছে। বউয়ের কাছে সিরিয়ালে কাজ করাটা আর তেমন আজগুবি শোনাচ্ছে না।

আমাদের আগামীকাল নয়টায় অডিশনে যেতে হবে। আর আমি হরফ করে বলতে পারি যে তুমি একবার অংশগ্রহণ করলে একটা ভালো পাঠ পেয়েই যাবে। এই ব্যাপারে আমি একশো শতাংশ নিশ্চিত। এমন অপরূপ সুন্দরীকে কে পাঠ দেবে না বলো?” আমার কথা শুনে নমিতার সুন্দর মুখটা আরো খানিকটা লাল হয়ে গেল।রাতে আর স্ত্রীকে উত্ত্যক্ত করলাম না। ভালো ঘুম হলে সকালে উঠে নমিতাকে অনেক তাজা দেখাবে আর তার আবেদনও বাড়বে। সকালে এগারোটা বাজার কিছু আগেই বউকে নিয়ে হোটেল ব্লুফক্সে গিয়ে হাজির হলাম। হোটেলের লাউঞ্জে অপেক্ষা করতে লাগলাম। ঠিক সাড়ে এগারোটার সময় আমার মোবাইলটা বেজে উঠলো। জগদীশবাবু ফোন করেছেন। আমাদের তিন তলায় রুম নম্বর ৩৩৩-এ চলে আসতে বললেন। আমার মনের গভীরে কিছুটা উদ্বেগ, কিছুটা উত্তেজনা চেপে রেখে বউকে নিয়ে ৩৩৩ নম্বর রুমে গিয়ে ঢুকলাম। ঘরের মধ্যে তিনটে বড় বড় সোফা রাখা রয়েছে আর ঠিক মাঝখানের সোফাটায় তিনজন লোক পাশাপাশি বসে আছেন। একজন তাগরাই চেহারার মধ্য তিরিশের লোক সোফা ছেড়ে উঠে এসে আমাদেরকে অভ্যর্থনা জানালেন।

আমার নাম জগদীশ। আমি সিরিয়ালের কার্যকরী নির্মাতা।জগদীশবাবু আমাদের সাথে করমর্দন করলেন। মনে হল নমিতার হাতটা যেন প্রয়োজনের থেকে একটু বেশিক্ষণই ধরে রইলেন। তারপর তিনি আমাদের সাথে সোফাতে বসে থাকা বাকি দুজনের আলাপ করিয়ে দিলেন। একজনের বয়স ষাট ছুঁই ছুঁই। তিনি সিরিয়ালের পরিচালক। আর একজন ক্যামেরাম্যান। তিনি সদ্য চল্লিশের কোঠায় পা দিয়েছেন। ওনারা তিনজনই আমার বউকে পা থেকে মাথা পর্যন্ত আগ্রহী চোখে মনোযোগ সহকারে দেখতে লাগলেন।

আপনি অভিনয়ে নামতে চান?” পরিচালক মশাই আমার স্ত্রীকে প্রশ্ন করলেন।

হ্যাঁ স্যার।” নমিতা অস্ফুটে উত্তর দিল। তার কাঁপা গলা শুনেই বুঝলাম যে সে চরম উৎকণ্ঠায় ভুগছে।

ওনারাও সেটা বুঝতে পারলেন। জগদীশবাবু বললেন, “আপনি একদম টেনশন করবেন না। পুরো রিল্যাক্স থাকুন। নিন, একটা ড্রিঙ্ক নিন।”

নমিতা আলতো করে ঘাড় নেড়ে মদের প্রস্তাব প্রত্যাখ্যান করল। তখন তাকে পেপসি দেওয়া হলো। সে ছোট্ট ছোট্ট চুমুক দিয়ে পেপসি খেতে লাগলো। সে যথেষ্ট স্বাচ্ছন্দ্য হয়ে উঠলে জগদীশবাবু বললেন, “আপনাকে একটা অডিশন দিতে হবে। আমাদের পরিচালক মশাই আপনাকে একটা পরিস্থিতির কথা ব্যাখ্যা করে দেবেন। সেটা আপনাকে অভিনয় করে দেখাতে হবে।”

আমার স্ত্রী গিয়ে ঘরের মধ্যিখানে দাঁড়াল। সে একটা লাল রঙের সিল্কের শাড়ি পরে এসেছে। লাল শাড়িতে তাকে খুবই সুন্দর দেখাচ্ছে। পরিচালক মশাই বললেন, “তুমি একবার আমাদের দিকে হেঁটে এসে দেখাও।”

নমিতা হেঁটে দেখাল। হাঁটার সময় শাড়িটা সরে গিয়ে তার চর্বিযুক্ত থলথলে পেটটা বেরিয়ে পরল আর লোলুপ দৃষ্টিতে সবাই সেই মুখরোচক দৃশ্য গিলতে লাগলো। আমার বউ হেঁটে এসে সোফার সামনে দাঁড়াল।

পরিচালক মশাই আবার নির্দেশ দিলেন, “এবার আমাদের দিকে পিছন ফিরে দরজা পর্যন্ত হেঁটে যাও।”

নমিতা ঘুরে দরজার দিকে এগিয়ে গেল। তার ফর্সা মসৃণ পিঠটা শাড়ি-ব্লাউসের তলায় খানিকটা অনাবৃত হয়ে রয়েছে। তার প্রকাণ্ড পাছাটা শাড়ির উপর দিয়ে ঠিকড়ে বেরিয়ে আছে আর মাংসল দাবনা দুটো হাঁটার তালে তালে নাচ্ছে। পরিচালক মশাইকে দেখে মনে হলো যে আমার বউয়ের সেক্সি হাঁটা তাকে বেশ প্রভাবিত করেছে। তিনি ক্যামেরাম্যানের দিকে চেয়ে বললেন, “পশ্চাদ্বর্তী কোণ থেকে ওকে দুর্দান্ত লাগবে।”

বেশ বুঝতে পারলাম যে পরোক্ষভাবে আমার বউয়ের কামোদ্দীপক পাছাটার কথা বলা হচ্ছে। একই ঘরে বসে তিনজন অপরিচিত পুরুষকে স্ত্রীয়ের পাছার দিকে বিশ্রী নজরে তাকিয়ে থাকতে দেখে আমার একটু অস্বস্তি করতে লাগলো। কিন্তু তবু চুপচাপ বসে সবকিছুর উপর লক্ষ্য রেখে চললাম।

পরিচালক মশাই বললেন, “আচ্ছা, এবার তুমি চলে আসো। আমি তোমাকে দৃশ্যটা বুঝিয়ে দিচ্ছি। তুমি পরিবারের বড় বোন। তোমার ছোট ভাই পরীক্ষায় পাশ করে বাড়ি ফিরেছে। সে এসে সুখবরটা তোমাকে দিল। এটাই দৃশ্য। তুমি দৃশ্যটা অভিনয় করে দেখাতে পারবে?”

দৃশ্যটা নমিতার পছন্দ হলো। তার একটা ছোট ভাই আছে, যাকে সে খুবই ভালোবাসে। জানি যে এমন দৃশ্য অভিনয় করে দেখাতে আমার বউয়ের কোনো সমস্যা হবে না।

পরিচালক মশাই বললেন, “গতকাল ছোট ভাইয়ের চরিত্রে একটা ছেলেকে বেছে নেওয়া হয়েছে। তুমি তার সাথে অভিনয় করে আমাদের দেখাতে পারো। জগদীশ, ছেলেটা পাশের ঘরে রয়েছে। তুমি ওকে আমাদের ঘরে ডাকো।”

জগদীশবাবু ইন্টারকমে কথা বললেন আর মিনিট দুয়েক বাদে একটা উনিশ-কুড়ি বছরের ছেলে এসে ঘরে ঢুকলো। “ওর নাম কাশিফ। ও কলেজে পড়ছে। ও আপনার মতই অনভিজ্ঞ। প্রথমবার অভিনয় করছে।”

কাশিফকে একবার দেখলেই আন্দাজ করে নেওয়া যায় যে ও কলেজের ছাত্র। কচি মুখ, ছিপছিপে লম্বা চেহারা। ও আমার স্ত্রীয়ের দিকে চেয়ে লাজুক হাসলো। নাটক আরম্ভ হলো। কাশিফ আনন্দের সাথে চিল্লিয়ে চিল্লিয়ে জানাতে লাগলো যে ও পরীক্ষায় পাশ করে গেছে। খবর শুনে নমিতার সুন্দর মুখে হাসি ছড়িয়ে পরল। দুজনেই একটু নার্ভাস হয়ে আছে। তাই একে-অপরকে আলিঙ্গন করার সময় দুজনের মাঝে পরিষ্কার ব্যবধান রয়ে গেল। পরিচালক মশাইয়ের মুখ দেখেই বোঝা গেল যে এমন অপেশাদারদের মত অভিনয় তাকে একেবারেই সন্তুষ্ট করতে পারেনি। তিনি গলা উঁচিয়ে বলে উঠলেন, “এটা কি হচ্ছে? একে কি অভিনয় বলে? তোমরা এমনভাবে একে-অপরকে জড়িয়ে রয়েছো, যেন মনে হচ্ছে একজন পুলিশ আর একজন সন্ত্রাসবাদী। তোমারা যে ভাই-বোন, সেই আবেগটা কোথায়? নাও, এবার একে-অপরকে একটু টাইট করে জাপটে ধরো।”

কিন্তু এবারেও কাশিফ নমিতাকে ঠিকঠাকভাবে জড়িয়ে ধরতে পারলো না। আমার বউয়ের দেহের মধ্যেও একটা জড়তা রয়ে গেল। সেটাই স্বাভাবিক। এর আগে স্বামী ছাড়া অন্য কোনো পরপুরুষ তার শরীরকে স্পর্শ করেনি। কিন্তু এমন ছেলেমানুষি অভিনয় দেখে পরিচালক মশাইয়ের মাথা গরম হয়ে গেল। তিনি রাগী গলায় বললেন, “কাশিফ, তুই নমিতাকে ছেড়ে এখানে এসে দাঁড়া। আমি তোকে দেখাচ্ছি কেমন করে করতে হবে।”

উনি দৃশ্যটা অভিনয় করে দেখালেন। সংলাপ বলার পরে আমার বউকে একেবারে আষ্টেপিষ্টে জড়িয়ে ধরলেন। যদিও নমিতা ওনার থেকে দূরে সরে যেতে গেল, কিন্তু উনি দুই বাহুর মধ্যে তাকে জাপটে ধরে ওনার কাছে টেনে নিলেন। আমার বউয়ের বড় বড় দুধ দুটো ওনার বুকে ঠেকে গেল। কাশিফ সবকিছু ভালো করে লক্ষ্য করল আর যখন ওর পালা এলো তখন নমিতাকে শক্ত করে চেপে জড়িয়ে ধরল। লক্ষ্য করলাম আমার স্ত্রী পরিচালক মশাইয়ের থেকে কাশিফের সাথে অনেক বেশি স্বাচ্ছ্যন্দে জড়াজড়ি করতে পারছে আর সেই কারণে আলিঙ্গনটাকেও অনেক বেশি অন্তরঙ্গ দেখাচ্ছে। তার বিশাল দুধ দুটো ওর টি-সার্টের সাথে একদম পিষে গেছে আর তার থলথলে পেটটা ওর জিন্সে ধাক্কা মারছে।

“এভাবেই জড়াজড়ি করে থাকো।” পরিচালক মশাই গলা চড়িয়ে বলে উঠলেন। তারপর ক্যামেরাম্যানকে নির্দেশ দিলেন, “মৃণ্ময়, চলো ঝটফট কিছু ট্রায়াল ফোটো তুলে ফেলো।”

পরিচালক মশাইয়ের হুকুম পাওয়ার সঙ্গে সঙ্গে ক্যামেরাম্যান মৃণ্ময়বাবু তার জুম ফোকাসওয়ালা বিরাট বড় ক্যামেরাটা বের করে দুই আনাড়ি অভিনেতা-অভিনেত্রীর দিকে এগিয়ে গেলেন। পরিচালক মশাইও তাদের উপর খুব কাছ থেকে লক্ষ্য রাখতে লাগলেন। মৃণ্ময়বাবুর ক্যামেরাটা চার-পাঁচবার ফ্ল্যাশ হলো। পরিচালক মশাই কাশিফের দিকে তাকালেন। ও দুই হাতে আমার বউয়ের কোমর জড়িয়ে রয়েছে। সেটা দেখে পরিচালক মশাই খিঁচিয়ে উঠলেন, “এটা কি হচ্ছে? তুই তো পাক্কা প্রেমিকের মত ওকে জড়িয়ে ধরেছিস। আমি তোকে বলেছি যে একটা ভাইয়ের আবেগ প্রকাশ করতে।”

বলতে বলতে উনি নিজেই কাশিফের হাত দুটো নমিতার কোমর থেকে সরিয়ে তার প্রকাণ্ড পাছাটার উপর রেখে দিলেন। তারপর ওর হাত দুটোর উপর ওনার দুটো হাত রেখে আলতো করে বার তিনেক নমিতার পাছার মাংসল দাবনা দুটো টিপে দিলেন। কাসিফ চট করে সংকেতটা ধরে ফেলল আর উনি হাত সরানোর পরেও হালকা করে আমার বউয়ের পাছা টিপে চলল। পাছায় হাত পরতেই নমিতার অস্বস্তি করতে শুরু করল। সে আমার দিকে তাকাল। আমি তাকে ইশারায় স্থির থাকতে বলল। ততক্ষণে মৃণ্ময়বাবুর ক্যামেরা তার পাছার নরম দাবনার উপর কাশিফের হাত ডলার ছবি পটাপট তুলে চলেছে। দশ-পনেরোটা ছবি তোলা হলে পর পরিচালক মশাই চিৎকার করে ‘কাট’ বললেন আর সাথে সাথে কাশিফ নমিতাকে ছেড়ে দিল। সে জেল থেকে ছাড়া পাওয়া কয়েদীর মত ছিটকে আমার কাছে ফিরে এলো। bou ke chodar golpo

এদিকে চায়ের সময় হয়ে গেল। লক্ষ্য করলাম চা খেতে খেতে আমার স্ত্রী বারবার আড়চোখে কাশিফকে দেখছে আর যখনই কাশিফের নজর তার উপর পরছে নমিতার গালটা বারবার লাল হয়ে যাচ্ছে। ব্যাপারটা আমার কাছে খানিকটা অদ্ভুত ঠেকলো। সবার চা খাওয়া হয়ে যেতেই পরিচালক মশাই বলে উঠলেন, “সবাই পজিশনে ফিরে যাও।”

আমার বউ আর কাশিফ আবার ঘরের মাঝখানে গিয়ে দাঁড়াল। কিন্তু দুজনের কেউই নির্দেশকের কথার অর্থ সম্পূর্ণরূপে ধরতে পারেনি। তাই দুজনেই হাঁদার মত দাঁড়িয়ে রইলো। ব্যাপারটা লক্ষ্য করে পরিচালক মশাই আবার দাঁত খিঁচিয়ে উঠলেন, “শুটিঙের সময় প্রধান শর্তই হলো একটা দৃশ্য মাঝপথে কাট হয়ে গেলে, সেটা যখন আবার চালু হবে, তখন কাট বলার আগে সবাই ঠিক যেমনটি ছিল, শুটিং আবার চালু হওয়ার পর সবাইকে ঠিক তেমনটি হয়ে যেতে হয়।”

পরিচালক মশাইয়ের বকুনি খেয়ে কাশিফ আর নমিতা তক্ষুনি একে-অপরকে আবার আগের মত জড়িয়ে ধরল। আবার কাশিফ আমার বউয়ের প্রকাণ্ড পাছার মাংসল দাবনা দুটো হাতড়াতে লাগলো। কিন্তু এবার আর নমিতা কিছু মনে করল না।

এদিকে পরিচালক মশাই নির্দেশ দিলেন, “নমিতা, এবার তোমার অভিনয় প্রতিভার আসল পরীক্ষা শুরু হতে চলেছে। এটা একটা আবেগঘন দৃশ্য। তোমাকে গর্বিত গলায় কাশিফকে বলতে হবে – ভাই, আমি জানতাম তুই পাশ করে যাবি। আর তারপর ওর সারা মুখে, যেমন ধরো গালে, কপালে, থুতনিতে চুমু খেতে হবে। তোমার মুখে যেন আনন্দ, ভালোবাসা, গর্ব, সবকিছু প্রকাশ পায়। ঠিক আছে?”

আমার স্ত্রী দৃশ্যটা অভিনয় করে দেখানোর চেষ্টা করল। কাশিফের গালে-কপালে চুমু খেতে গিয়ে সে কোনমতে আলতো করে তার নরম তুলতুলে ঠোঁটটা একবার স্পর্শ করেই ছেড়ে দিল। সেই দেখে পরিচালক মশাই আবার ঝাঁজিয়ে উঠলেন, “এটা কি করছো তুমি নমিতা? ঠোকরাচ্ছ কেন? ভালো করে আবেগের সাথে চুমু খাও।”

উত্তেজনার বসে উনি নিজেই কিভাবে আবেগ নিয়ে চুমু খেতে হয় দেখাতে গেলেন। শক্ত হাতে উনি আমার বউকে ওনার কাছে টেনে নিয়ে তার গালে চুমু দিলেন। ওনার মোটা ঠোঁট দুটি পাক্কা দশ সেকেন্ড ধরে তার নরম গালে চেপে রইলেন। উনি আমার বউকে ছাড়ার পর দেখালাম তার গালটা ওনার লালায় ভিজে গেছে। কিন্তু সেদিকে না তাকিয়ে উনি নমিতাকে আদেশ দিলেন, “ঠিক এইভাবে কাশিফকে চুমু খাও।”

পরিচালক মশাই একজন ষাট ছুঁই ছুঁই বয়স্ক মানুষ আর সবকিছুই সম্পূর্ণ পেশাদারী পদ্ধতিতে করেছেন, তাই তার গালে চুমু খেতে আমার স্ত্রী ওনাকে বাধা দিল না। পরিচালক মশাই তাকে ছেড়ে দেওয়ার পর তাকে যেভাবে বলা হলো, ঠিক তেমনভাবে সে কাশিফকে আবেগভরে চুমু খেলো। দেখলাম আমার বউ তার পাতলা ঠোঁট দুটোকে কাশিফের রুক্ষ গালে চেপে ধরল আর ওর গালে খাওয়া তার প্রতিটা চুমু মৃণ্ময়বাবুর ক্যামেরায় ধরা পরল।

পরিচালক মশাই এবার কাশিফকে হুকুম দিলেন, “আকাটের মত দাঁড়িয়ে না থেকে তুইও তোর দিদিকে চুমু খা।”

কাশিফকে বলার সাথে সাথে ও হুকুম তামিল করল। ওর কোনো নির্দেশনের দরকার হলো না। আমার বউয়ের সারা মুখটা ও চুমুতে চুমতে ভরিয়ে দিল। প্রতিটা চুমুই ও বেশ দৃঢ়তার সাথে খেলো। এদিকে কাশিফ তাকে জোরে জোরে চুমু খাওয়া শুরু করতেই নমিতা দাঁড়িয়ে পরেছে। সেটা দেখে পরিচালক মশাই উত্তেজিতভাবে নির্দেশ দিলেন, “ও কি! তুমি আবার চুপচাপ দাঁড়িয়ে আছো কেন? তুমিও কাশিফকে চুমু খেতে থাকো আর ও একইসময়ে তোমাকে চুমু খাবে। মনে রেখো, এটা একটা আবেগময় দৃশ্য আর তোমারা দুজনেই খুব আবেগপ্রবণ।”

অতএব পরিচালক মশাইয়ের নির্দেশনায় আমার স্ত্রী আর কাশিফ একে-অপরকে পর্যায়ক্রমে চুমু খেয়ে চলল। এক সময় দুজনেই একে-অপরের কপালে চুমু খেতে গেল আর সময়ের তালমিলে গণ্ডগোল হওয়ায় তাদের ঠোঁটে ঠোঁট লেগে গেল। এই অঘটনটাকেও মৃণ্ময়বাবু ক্যামেরায় তুলে নিলেন। এমন কিছু যে ঘটতে পারে সেটা কাশিফ প্রত্যাশা করেনি। কিন্তু একবার নমিতার ফুলের পাপড়ির মত নরম তুলতুলে ঠোঁটের স্বাদ পেতে ও আর নিজেকে নিয়ন্ত্রণে রাখতে পারলো না। এক হাতে নমিতার মাথাটা শক্ত করে চেপে ধরে ওর ঠোঁট দিয়ে আমার বউয়ের নরম ঠোঁটে একটা চমৎকার লম্বা চুমু খেয়ে ফেলল। আমি দেখলাম ঠোঁটে চুমু খেয়ে কাশিফ তাকে ছাড়ার নিমেষের মধ্যে নমিতা হাত দিয়ে তার ঠোঁট থেকে ওর লালা মুছে ফেলল। এই অপ্রত্যাশিত দুর্ঘটনায় পরিচালক মশাই অবশ্য খুশিই হলেন। তিনি কাশিফের পিঠ চাপড়ে দিলেন আর বললেন, “খুব ভালো হয়েছে। দৃশ্যের আবেগটাকে তুই বেশ ভালোই ফুটিয়ে তুলতে পেরেছিস।”

উনি আমার স্ত্রীয়েরও প্রশংসা করলেন, “তোমার অভিনয়ও দারুণ খুলেছে।”

মধ্যাহ্নভোজের বিরতি ঘোষণা হলো। খাওয়াদাওয়ার পর আবার অডিশন চালু হবে। নমিতা আমার কাছে এসে একটু একান্তে কথা বলতে চাইলো। আমি তাকে নিয়ে একতলায় হোটেলের লাউঞ্জে গিয়ে আবার বসলাম।

“আমি কিন্তু এইসবে খুব একটা স্বাচ্ছ্যন্দবোধ করছি না। চলো আমরা বাড়ি ফিরে যাই।”

“কেন কি হয়েছে?”

“না, আমি যথেষ্ট পেশাদার নই যে চুমু বা জড়িয়ে ধরাকে শুধুমাত্র অভিনয় হিসাবে নেবো। আমার এই সবকিছু খুব অস্বাভাবিক লাগছে। চলো আমরা চলে যাই।”

আমারও এসব খানিকটা বাড়াবাড়ি ঠেকেছে। যদিও ওনারা বলছেন যে এটা একটা পারিবারিক সিরিয়াল, কিন্তু ইতিমধ্যেই একটা কলেজ পড়ুয়া অগ্নিসাক্ষী রেখে আমার বিয়ে করা বউয়ের পাছার দাবনা হাতড়েছে আর তার ঠোঁটে চুমু খেয়েছে। “ঠিক আছে, চলো আমরা ওনাদের জানিয়ে দিয়ে চলে যাই। না বলে চলে গেলে, ব্যাপারটা খুব খারাপ দেখায়।”

যখন আমি জগদীশবাবুর সাথে দেখা করতে তিনতলায় গেলাম, তখন ওনার খাওয়া হয়ে গেছে। আমাকে আসতে দেখে উনি অমায়িকভাবে হাসলেন। আমাকে কিছু বলার সুযোগ না দিয়ে উনিই আগে বললেন, “সিদ্ধার্থবাবু, আপনার স্ত্রী সত্যিই অসাধারণ প্রতিভাশালী। আমরা এমন একজন অভিনেত্রীকেই খুঁজছিলাম। ওনার অভিনয় আমাদের পরিচালক মশাইকে খুবই প্রভাবিত করেছে। উনি জানিয়েছেন যে আপনার বউকে নিয়ে একটা মেগাসিরিয়াল তৈরি করবেন। ওহ! ভুলে গেছি। এই ধরুন দশ হাজার টাকা। আপনার বউয়ের অডিশন ভাতা। bou ke chodar golpo

কথাটা বলে উনি আমার হাতে একটা একশো টাকার নোটের বান্ডিল গুঁজে দিলেন। ওনাকে কিছু বলার বদলে আমি নীরবে নোটগুলো গুনে নিলাম। জগদীশবাবু হাসতে হাসতে জানালেন, “আপনারা একটার বাজার আগে প্লিস আবার অডিশনের জন্য চলে আসবেন। পরিচালক মশাই আবার সময়ের ব্যাপারে খুব খুঁতখুঁতে। chuda chudi golpo

আমি ঘাড় নেড়ে সায় দিয়ে, নোটের বান্ডিলটা পকেটে ঢুকিয়ে, আবার বউয়ের কাছে ফিরে গেলাম। “নমিতা, এনারা খুব স্বজন মানুষ আর ভীষণ পেশাদার। দেখো, তুমি কি কখনো তোমার ভাইকে চুমু খেতে পারো না। এভাবেই পুরো ব্যাপারটা দেখার চেষ্টা করো। আর পরিচালক তো একজন বুড়ো মানুষ, তোমার বাবার বয়েসী। উনি যদি তোমাকে কিছু শেখাতে চান, তাতে দোষটা কোথায়?

বেশ কিছুক্ষণ ধরে, অনেক ধৈর্য নিয়ে, প্রচুর যুক্তির দ্বারা আমি স্ত্রীকে বুঝিয়েসুজিয়ে আবার অডিশন দিতে রাজী করালাম। তাড়াতাড়ি খাওয়াদাওয়া সেড়ে বউকে নিয়ে আবার তিনতলায় উঠে রুম নম্বর ৩৩৩-এ ফিরে গেলাম। গিয়ে দেখলাম এরইমধ্যে ঘরের ভোল একেবারে পাল্টে গেছে। চার কোণায় লাইটিঙের ব্যবস্থা করা হয়েছে। পুরো ঘরটা আলোয় আলোকিত। প্রায় একটা টিভির পরিবেশকে সৃষ্টি করার চেষ্টা করা হয়েছে। ঘরের এক কোণে মৃণ্ময়বাবু সিনেমার শুটিঙের ক্যামেরা নিয়ে দাঁড়িয়ে আছেন আর ঘরের আলো ঠিকঠাক করছেন।

“যাক, নমিতা তুমি ঠিক সময়ে এসে গেছো।” পরিচালক মশাইকে সন্তুষ্ট শোনালো। জগদীশবাবু আমাকে জানালেন যে আমার স্ত্রী ছবি তোলার পরীক্ষায় সফলভাবে উত্তীর্ণ হয়েছে। এবার তারা সিরিয়ালের কয়েকটা রিল শুট করতে চলেছে, যাতে করে দেখে নেওয়া যায় পর্দায় নমিতাকে প্রকৃতপক্ষে কেমন লাগে। তাই এবারে বাস্তব শুটিংকেই অনুকরণ করা হবে। এমন তীব্র আলোর তলায় দাঁড়ানোর অভ্যাস আমার বউয়ের নেই। মিনিটের মধ্যে তার মুখ থেকে ঘাম ঝরতে শুরু করল। সেটা লক্ষ্য করে জগদীশবাবু টাচআপ বয়কে ডাকলেন আর একটা পনেরো-ষোলো বছরের ছোকরা মেকআপ সেট হাতে ঘরে প্রবেশ করল।

ঘরে ঢুকেই ছোকরা আমার স্ত্রীয়ের মুখটা তোয়ালে দিয়ে ভালো করে মুছে দিল। তারপর একটা স্পঞ্জ দিয়ে তার মুখে খানিকটা পাউডার লাগিয়ে দিল। পাউডার মাখানো হয়ে গেলে টাচআপের জন্য ও ওর হাত দুটো নমিতার মুখে ঘষতে লাগলো। কিন্তু শুধুমাত্র তার মুখ ঘষেই থামল না। একইভাবে খালি হাতে ও আমার বউয়ের ঘাড়, পেট, কোমর আর পিঠের খোলা অংশ, যা তার ব্লাউসের কাপড়ের তলায় ঢাকা পরেনি, সমস্ত ভালো করে ঘষে দিল। ছোকরা খালি হাতে তার চর্বিওয়ালা থলথলে পেট ঘষার সময় আমার স্ত্রী একবার অস্ফুটে গুঙিয়ে উঠলো, কিন্তু সে নিজেকে সামলে রাখলো। তারপর ও ঘরের এক কোণায় গিয়ে দাঁড়াল আর অপেক্ষা করতে লাগলো। পরিষ্কার লক্ষ্য করলাম ছোকরার প্যান্টের চেনের কাছে একটা ছোট তাঁবু ফুলে উঠেছে। আমার বউয়ের শরীর হাতড়ে যে একটা পনেরো-ষোলো বছরের বাচ্চা ছেলের ধোন খাড়া হয়ে যেতে পারে, সেটা আমি কোনদিন কল্পনাও করতে পারিনি। কিন্তু এখন, এই মুহূর্তে, অবশ্য সেটাই ঘটছে।

সমস্ত লাইটিং ঠিকঠাক হয়ে গেলে পরিচালক মশাই আমার স্ত্রী আর কাশিফকে ডেকে সকালবেলার দৃশ্যটা আবার অভিনয় করে দেখাতে বললেন। কাশিফ “দিদি, আমি পাশ করে গেছি” সংলাপটা বলে আমার বউকে আবার আষ্টেপিষ্টে জাপটে ধরল। এবারে ওর হাত দুটো আপনা থেকেই নমিতার পাছায় চলে গিয়ে দাবনা দুটোকে টিপতে লাগলো আর আমার বউও দেখলাম ওকে কোনরকম বাধা না দিয়ে ওর গায়ে নিজের গা ঠেকাতে লাগলো। মৃণ্ময়বাবুর ভিডিও ক্যামেরাতে সবকিছু তুলে রাখছেন। পরক্ষণেই চুমুর পালা চলে এলো এবং আমার স্ত্রী আর কাশিফ একে-অপরকে গালে-কপালে চুমু খেতে শুরু করল। কাশিফকে দেখা গেল নমিতার ঠোঁটে ঠোঁট লাগাতে মরিয়া হয়ে উঠেছে। যখনই নমিতা ওর কপালে চুমু খেতে যাচ্ছে, তখনই ও ইচ্ছাকৃত ওর ঠোঁটটাকে এগিয়ে দিচ্ছে। আর যখন ওদের ঠোঁটে ঠোঁট ঠেকল, তখন ও ওর ঠোঁটটা আমার স্ত্রীয়ের ঠোঁটে চেপে ধরে থাকলো।

সকালে আমার বউয়ের ঠোঁটে চুরি করে চুমু খাওয়ার ফলে পরিচালক মশাই কাশিফকে উৎসাহ দিতে ওর পিঠ চাপড়ে দিয়েছিলেন। হয়ত তার ফলে ছোকরা একটু বেশি উত্তেজিত আর দুঃসাহসী হয়ে উঠেছে। ও আমার বউয়ের মুখটা কাছে টেনে নিয়ে ছয়-সাতবার লম্বা চুমু খেলো। কিন্তু এর মধ্যেও সর্বক্ষণ ওর হাত দুটো আমার বউয়ের পাছা টিপে চলল। ছয়-সাতবার চুমু খাওয়ার পর আমার স্ত্রী আর কাশিফ কাটের জন্য অপেক্ষা করতে লাগলো, কিন্তু পরিচালক মশাই কিছুই বললেন না। কাশিফ আবার নমিতার ঠোঁটে চুমু খেলো আর এবারে চুমু খাওয়ার সময় তার পাতলা নিচের ঠোঁটটা ওর মুখের মধ্যে নিয়ে চুষতে লাগলো, এমনকি হালকা করে একটু কামড়েও দিল। আমার বউ সরে আসতে গেল। কিন্তু কাশিফ তার পাছাটা সজোরে চেপে ধরে আছে। তাই সে আর পালাতে পারলো না। পূর্ণ এক মিনিট ধরে তার ঠোঁট চোষার পর পরিচালক মশাইয়ের ‘কাট’ চিৎকার শুনে কাশিফ আমার বউকে রেহাই দিল।এবার আমার কাছে ব্যাপারটা সত্যিই খুব বাড়াবাড়ি ঠেকল। দেখলাম রাগে আমার বউয়ের মুখও লাল হয়ে গেছে। আমার ইচ্ছে হল যে বউয়ের হাত ধরে সোজা ঘর ছেড়ে বেরিয়ে যাই। কিন্তু পকেটে কড়কড়ে দশ হাজার টাকার বান্ডিল আমাকে শান্ত হয়ে থাকতে বাধ্য করল। আমার স্ত্রী আমার দিকে করুণ দৃষ্টিতে তাকাল। আমি তাকে চোখের ইশারায় শান্ত থাকতে অনুরোধ করলাম। আমার ব্যবহারে হতাশ হয়ে আমার বউ চুপ করে ওখানে দাঁড়িয়ে রইলো। ভালো অভিনয় করার জন্য পরিচালক মশাই আবার কাশিফের পিঠ চাপড়ে দিলেন আর আমার স্ত্রীয়ের অভিনয়ের তারিফ করতে তাকে একবার জড়িয়ে ধরলেন। “নমিতা, দৃশ্যটা এককথায় দুর্দান্ত হয়েছে। আমি বলছি দেখো এই টেলি-সিরিয়ালটা করে তুমি সমগ্র রাজ্য জয় করে ফেলবে।”

যদিও চুমুর দৃশ্যটা আমার বউকে স্পষ্টতই অস্বস্তিতে ফেলেছে, কিন্তু অভিজ্ঞ পরিচালকের মুখে নিজের প্রশংসা শুনে তার মনটা আনন্দে ভরে গেল। তার গাল লাল হয়ে এলো। স্ত্রীকে লজ্জা পেতে দেখে পরিচালক মশাই হেসে তার গাল টিপে দিলেন। গালে একটা আলতো করে চিমটি কেটে বললেন, “আমার কথা মিলিয়ে নিয়ো, তুমি একদিন শাসন করবে।”

পরিচালক মশাই টাচআপের ছোকরাটাকে চোখের ইশারায় ডাকলেন। ও এসে আবার আমার বউয়ের মুখে-ঘাড়ে-গলায় হাত ঘষতে আরম্ভ করে দিল। এবারে আমার স্ত্রী নিখুঁত পেশাদার অভিনেত্রীর মত ঘুরে গিয়ে ওকে তার পিঠ দেখাল। তার পিঠে টাচআপ করার পর ছোকরা খালি হাতে যখন আমার বউয়ের থলথলে পেটে আর রসাল কোমর ঘষতে লাগলো। ঠিক তখনই পরিচালক মশাই আবার চেঁচাতে শুরু করলেন, “জগদীশ, এ কোন আনাড়িকে টাচআপ করতে রেখেছ? এ পুরো কাজটা শেষ করছে না। টাচআপের পরেও কিভাবে এখানে ঘাম জমে থাকে?”

চেঁচাতে চেঁচাতে পরিচালক মশাই আমার স্ত্রীয়ের শাড়ির আঁচল ধরে টানলেন আর আঁচলটা খুলে তার হাতে চলে এলো। সাথে সাথে আমার স্ত্রীয়ের সরস পেট-কোমর সম্পূর্ণ উদলা হয়ে পরল। আমার বউ নাভির অনেক নিচে সায়া পরে। তাই এক অতিশয় ফর্সা সুস্বাদু মাংসের স্তূপ একঘর লোভাতুর চোখের সামনে প্রকাশ পেয়ে গেল। দেখলাম আমার স্ত্রীয়ের গভীর নাভিটা ঘামে ভিজে রয়েছে আর পরিচালক মশাই নিজেই রুমাল বের করে সেই ঘাম মুছে দিলেন। নাভি মোছার পর উনি খালি হাতে আমার বউয়ের থলথলে পেট আর রসাল কোমরটাও ভালো করে মুছতে লাগলেন। নমিতার বড় বড় নিঃশ্বাস পরতে লাগলো, কিন্তু উনি বেশ সময় নিয়ে অনেকক্ষণ ধরে তার পেট-কোমর মুছলেন। মোছার সময় ভালো করে দেখার জন্য উনি হাত দিয়ে তার শাড়িটা অনেকখানি সরিয়ে দিলেন, যার ফলে আমার স্ত্রী বস্তুত আঁচলহীন হয়ে পরল আর তার বিশাল দুধ দুটো তার ব্লাউসের ভিতর থেকে উঁচিয়ে রইলো।

এখানে বলতেই হয় যে আমার বউয়ের দুধ দুটো এতই বিশাল যে সে দুটোকে কোনো ব্লাউস বা ব্রা দিয়ে সম্পূর্ণরূপে ঢেকে রাখা প্রায় অসম্ভব। সেটা সে শুধুমাত্র করতে পারে একটা বড় শাড়ির সাহায্যে। এখন বুকের উপর আঁচল না থাকায় তাকে একদম সেক্সবোমা দেখাচ্ছে। টাচআপের ছোকরাটা, কাশিফ, মৃণ্ময়বাবু, এমনকি অমন পেশাদার জগদীশবাবু পর্যন্ত আমার স্ত্রীয়ের বুকের দিকে হাঁ করে তাকিয়ে রইলেন। পরিচালক মশাইয়ের কিন্তু কোনো ভ্রূক্ষেপ নেই। তিনি মনোযোগ সহকারে আমার বউয়ের পেট আর কোমর মুছে চলেছেন। ওনার মোছা হয়ে গেলে, টাচআপের ছোকরাটা, যেন কতকটা ঘোরের মধ্যে এগিয়ে গিয়েই নির্দেশক মশাইয়ের যেমনভাবে দেখিয়ে দিয়েছেন, ঠিক তেমনভাবে নমিতার পেট আর কোমরটা আবার মুছে দিল। এদিকে আমার স্ত্রীয়েরও ঘোর লেগে গেছে। ঠিক এক মিনিট বাদে তার খেয়াল হল যে সবার সামনে সে ঠিক কেমন অবস্থায় রয়েছে আর নিমেষের মধ্যে সে শাড়ির আঁচলটা ঠিক করে নিল।

এদিকে পরিচালক মশাই আর ক্যামেরাম্যান মৃণ্ময়বাবু কোনো একটা ব্যাপারে রীতিমত তর্কাতর্কি জুড়ে দিয়েছেন। কিছুক্ষণ বাদে পরিচালক মশাই জানালেন যে মৃণ্ময়বাবু ক্যামেরার কোণে গণ্ডগোল পাকিয়ে ফেলেছেন আর তাই দৃশ্যটা আরেকবার শুট করতে হবে। আমার স্ত্রী আর কাশিফ আবার গিয়ে ঘরের মাঝখানে দাঁড়াল। আমি লক্ষ্য করলাম সিনটা রিটেক হওয়ায় কাশিফ মনে মনে খুব খুশি হয়েছে আর মিচকি মিচকি হাসছে। এবারে ও আমার বউকে আরো প্রগাঢ়ভাবে জড়িয়ে ধরল। ওর আর তর সইছে না। নমিতাকে তার সংলাপ বলতে না দিয়েই ও সোজা তার ঠোঁটে চুমু খেলো। চুমু খাওয়ার সময় আমার বউয়ের মুখটাকে আরো কাছে টেনে নিয়ে তার জিভটা পাগলের মত চুষতে লাগলো। এমন ঝাঁজালো আক্রমণের আমার বউ তৈরি ছিল না। সে কেবলমাত্র তার ঠোঁটটাকে কাশিফের চোষার জন্য বাড়িয়ে দিতে পারলো। এদিকে কাশিফ নমিতার ঠোঁটটাও কামড়ে দিল। আমি বউ অস্ফুটে একবার “আঃ” বলে উঠলো। যখন ভয় হল কাশিফ না এবার তার ঠোঁটটাই চিবিয়ে খেয়ে ফেলে, ঠিক তখনই পরিচালক মশাই “কাট” বলে চিল্লিয়ে উঠলেন।

আমার স্ত্রীকে দেখে মনে হল যেন সে জোর বাঁচা বেঁচে গেছে। কাশিফের জবরদস্ত আক্রমণের হাত থেকে তার পাতলা ঠোঁট দুটোকে বাঁচানোর জন্য সে কৃতজ্ঞ চোখে পরিচালক মশাইয়ের দিকে তাকাল। পরিচালক মশাইও বুঝতে পারলেন যে কাশিফের এমন বর্বর আচরণে নমিতা উদ্বিগ্ন হয়ে উঠেছে। তাকে আশ্বস্ত করতে উনি ওনার একটা হাত তার কাঁধে রাখলেন। আমি বাজি ধরে বলতে পারি ওনার আঙ্গুলগুলো আমার বউয়ের দুধের সাথে ঘষটে গেল। কিন্তু কাশিফের অভদ্র উত্তেজিত আক্রমণের পরে এমন নম্র ব্যবহারে তার কাছে গা জুড়ানোর সামিল। আমার বউ ওনার দিকে তাকিয়ে হাসল।

পরিচালক মশাই কাশিফকে খুব করে বকে দিলেন, “এটা তুই কি করছিলিস? ঠোঁট কামড়ানোর মানে কি? আমি যা যা বলবো, ঠিক তাই তাই করবি। বুঝেছিস? মনে রাখিস আমারা ভাই-বোনের দৃশ্য শুট করছি।”

আমার স্ত্রীকে দেখে মনে হল পরিচালক মশাইয়ের সমর্থন পেয়ে সে আন্তরিকভাবে সন্তুষ্ট হয়েছে। আমিও মনে মনে আমার ভাগ্যকে ধন্যবাদ জানালাম, যে যাক এতক্ষণে কারুর তো আক্কাল ঠিক আছে। পরিচালক মশাই আমার বউকে শান্ত থাকতে বলে সরে পরলেন। মৃণ্ময়বাবুও নমিতাকে বললেন যে তাকে ক্যামেরায় খুবই সুন্দর দেখিয়েছে। ক্যামেরাম্যানের প্রশংসা শুনে আমার স্ত্রীয়ের মুখটা আবার রাঙা হয়ে উঠলো। নমিতার পাছায় আলতো করে একটা চাপড় মেরে উনিও সরে পরলেন। সবাই ধীরে ধীরে আমার স্ত্রীয়ের সাথে সাহসী হয়ে উঠছে। জগদীশবাবু পর্যন্ত এগিয়ে গিয়ে আমার বউকে বলে এলেন যে তার অভিনয় খুবই ভালো হচ্ছে আর ফিরে আসার আগে তার গালে একটা ছোট্ট চুমু খেলেন। নমিতাকে দেখলাম সমস্তকিছুই সে খুব স্পোর্টিংলি নিল। যখন টাচআপের ছোকরাটা এসে তার শাড়ির আঁচল সরিয়ে তার কোমর-পেট-নাভি থেকে ঘাম মুছে দিতে লাগলো, তখন সে একফোঁটা বিব্রতবোধ করল না।

পিছন থেকে মৃণ্ময়বাবু ছোকরাকে হুকুম দিলেন, “এই ব্যাটা, ওনার ক্লিভেজটাও মুছে দে। ক্যামেরাতে ওটা বেশি জ্বলজ্বল করছে।”

ছোকরা হাঁটু গেঁড়ে বসেছিল। ক্লিভেজটা স্পষ্ট করে দেখাতে আমার বউ ওর মুখের সামনে দিব্যি ঝুঁকে পরল আর ছোকরাটা ভালো করে মুছে দিল। ওর প্যান্টের দিকে চোখ যেতেই আমার মনে হল যে এবার না ওর ধোনটা প্যান্ট ফাটিয়ে বেরিয়ে পরে। এদিকে কাশিফ এগিয়ে গিয়ে তার উগ্র ব্যবহারের জন্য আমার বউয়ের কাছে ক্ষমা প্রার্থনা করল, “দুঃখিত দিদি, আমি তখন বড় বেশি আবেগপ্রবণ হয়ে পরেছিলাম।”

আমার বউ ওর কৈফিয়তে সন্তুষ্ট হল আর ওকে সঙ্গে সঙ্গে ক্ষমা করে দিল। ওর দিকে তাকিয়ে হাসল। কাশিফও আমার স্ত্রীয়ের ঠোঁটে ছোট্ট করে একটা চুমু খেয়ে সরে পরল। আমার স্ত্রী একটু অবাক হয়ে গেলেও কোনো প্রতিক্রিয়া জানালো না। সবার দুঃসাহস দেখে আমিও অবাক হয়ে গেলাম। এরা আজকেই আমার বউয়ের সাথে প্রথম আলাপ করেছে আর এরইমধ্যে তার সাথে এত ঘনিষ্ঠ আচরণ করার সাহস দেখাচ্ছে। আমি এটা ভেবে নিজেকে শান্ত রাখার চেষ্টা করলাম যে হয়ত এরা সব অভিনেত্রীদের সাথেই এমন ঘনিষ্ঠভাবে মেশে আর তাই এদের কাছ থেকে এমন অন্তরঙ্গ ব্যবহার পাওয়াটা খুবই স্বাভাবিক।

পরিচালক মশাই এবার দ্বিতীয় দৃশ্যে চলে গেলেন। উনি আমার বউকে বোঝাতে লাগলেন যে কাশিফের প্রতি তার অনুভূতি কেবলমাত্র একটা দিদির মত নয়, মায়ের মতও বটে আর তাকে এমনভাবে দৃশ্যটা অভিনয় করতে হবে যে সেই অনুভূতির আঁচ যেন দর্শকেরাও পায়। তাই উনি কাশিফকে আমার বউয়ের বুকে ওর মাথা রাখতে নির্দেশ দিলেন আর আমার বউকে বললেন ওর মাথাটা তার বুকের উপর এমনভাবে চেপে ধরতে, যাতে দেখে মনে হয় যেন আমার বউ কাশিফকে দুধ খাওয়াচ্ছে। প্রত্যেক নারীর মতই আমার স্ত্রীকেও দৃশ্যের এই স্নেহপূর্ণ মাতৃবৎ দিকটা ভীষণ টানল এবং সে প্রবল উৎসাহে কাশিফকে তার বুকে জড়িয়ে ধরল। কাশিফের ঠোঁট দুটো যে শাড়ির উপর দিয়ে তার দুধের সাথে ঘষা খাচ্ছে সেটা সে গ্রাহ্যই করল না।

হঠাৎ করে ক্যামেরাম্যান মৃণ্ময়বাবু “কাট” বলে উঠলেন। উনি আমার স্ত্রীয়ের কাছে গিয়ে তার শাড়ির আঁচলটা একধার করে এমনভাবে সরিয়ে দিলেন যাতে করে কাশিফের মুখটা আমার স্ত্রীয়ের আঁচলহীন ব্লাউসের উপর গিয়ে ঠেকল। কাশিফ ওর মুখটা নমিতার ব্লাউসের উপর চেপে ধরল আর সেও একেবারে জননীসুলভভাবে ওকে আষ্টেপিষ্টে জাপটে ধরে ওর মুখটা তার বুকে চেপে ধরল। কাশিফ আমার বউয়ের বিশাল দুধে মুখ ঘষতে পেরে অনুপ্রাণিত হয়ে পরল। ও সোজা হয়ে দাঁড়িয়ে আমার বউকে সজোরে জড়িয়ে ধরল। ওর হাত দুটো আবার নমিতার প্রকাণ্ড পাছায় নেমে গেল আর ও তাকে নিজের দিকে টেনে নিল। সকালবেলায় তার বিপুল পাছাটাকে বারবার চটকানো হয়েছে। তাই হয়ত আমার বউ কিছু মনে করল না, এমনকি একবারও সরে যাওয়ার চেষ্টা করল না। পরিবর্তে সে কাশিফের দিকে সোজাসুজি তাকিয়ে তার সংলাপ বলল, “ভাই, আমি শুধু তোমার দিদি নই। আমি তোমার মায়ের মত।”

তারপর পরিচালক মশাইয়ের নির্দেশ মত আমার বউ কাশিফের কপালে চুমু খেলো। আমার বউ চুমু খাওয়া শুরু করতেই, কাশিফও ওর পুরনো বদঅভ্যাসে ফিরে গেল আর আমার বউয়ের ঠোঁটে চুমু খেতে আরম্ভ করল। যদিও এটি স্ক্রিপ্টে নেই আর পরিচালক মশাই এমনকিছু করতেও বলেননি, কাশিফ তার ঠোঁট কামড়াচ্ছে না বলে আমার স্ত্রী সেভাবে কোনো প্রতিরোধ করল না। আমার স্ত্রীয়ের কাছ থেকে কোনো বাধা না পেয়ে কাশিফের সাহস অনেকটাই বেড়ে গেল আর ও ওর জিভটাকে সোজা আমার স্ত্রীয়ের মুখের ভিতর চালান করে দিল। আমার বউ এবার তার মুখটাকে সরিয়ে নেওয়ার চেষ্টা করল, কিন্তু কাশিফ তাকে গায়ের জোরে চেপে ধরে আমার বউয়ের ঠোঁট দুটো ওর জিভ দিয়ে চাটতে লাগলো।

এখানে বলে রাখা ভালো যে বরাবরই ফ্রেঞ্চ কিসের উপর আমার বউয়ের একটা স্বাভাবিক দুর্বলতা আছে আর সেটা তাকে মেজাজে নিয়ে আসে। যখন কাশিফ বারবার তার মুখের মধ্যে ওর জিভটা ঢুকিয়ে দিল, তখন আমার বউ আর থাকতে না পেরে আত্মসমর্পণ করল। সেও তার জিভটাকে বাড়িয়ে দিল আর কাশিফও অমনি আহ্লাদে তার জিভটাকে ওর মুখের ভিতরে শুষে নিল। ও ওর জিভটাকে বাড়িয়ে দিয়ে আমার স্ত্রীয়ের দিকে তাকাল। খুবই আকর্ষক ভঙ্গিতে ওর জিভটাকে আমার স্ত্রীয়ের ঠোঁটের কাছে ঘোরাতে লাগলো। এক সেকেন্ডের জন্য আমার স্ত্রী একটু দ্বিধা করল, তারপর তার প্রবৃত্তি তাকে বাগে নিয়ে ফেলল আর সে তার জিভ বাড়িয়ে কাশিফের জিভের সাথে ঠেকিয়ে দিল। চার-পাঁচ সেকেন্ড কাশিফের জিভে জিভ ঘষে সে তার মুখটা খুলে ওর জিভটাকে শুষে নিল। পরম সুখে কাশিফ আমার বউকে জড়িয়ে ধরল আর তার পিঠের খোলা অংশে হাত বোলাতে শুরু করল। আমার বউও উষ্ণ আবেগের জগতে নিজেকে হারিয়ে ফেলল আর ওর জিভটাকে চুষে চলল। চরম উষ্ণতার সাথে তিন মিনিট ধরে চুমু খাওয়া আর জিভ চোষার পরে আমার স্ত্রীয়ের কাণ্ডজ্ঞান ফিরে এলো আর সে নিমেষের মধ্যে কাশিফের মুখ থেকে তার মুখটা সরিয়ে নিল। পরিচালক মশাইও ঠিক তার সাথে সাথেই “কাট” বলে চেঁচিয়ে উঠলেন।

‘কাট’ শোনার পর আমার স্ত্রী আমাদের সবার দিকে তাকাতেই লজ্জা পেল। সে শুধু মাথা নিচু করে মেঝের দিকে চেয়ে রইলো। আবেগের বশে একঘর লোকের সামনে, যাদের মধ্যে তার স্বামীও রয়েছে, একটা অল্পবয়েসী ছেলের জিভ চুষে ফেলে, সে এখন সত্যিই ভীষণ অস্বচ্ছন্দবোধ করছে। তাকে উৎসাহ দেওয়ার জন্য পরিচালক মশাই আমার বউয়ের পিঠটা হালকা করে চাপড়ে দিয়ে তাকে একটা বিরতি নিতে বললেন। সে এসে খুবই দ্বিধাগ্রস্তভাবে আমার পাশে বসলো। আমার দিকে চোখ মেলে তাকাতে পারলো না।

এই ঘটনায় আমিও পুরোদস্তুর কেঁপে গেছি। আমি স্বপ্নেও কল্পনা করতে পারিনি যে আমার বউ আমারই সামনে একটা কলেজ পড়ুয়াকে জিভ দিয়ে চুমু খাবে। অন্তত প্রথমদিকে ব্যাপারটা ঠিকই লেগেছে। ভাই-বোনের জাপটাজাপটি, এসব। কিন্তু এখন সমস্তকিছু একেবারে নিয়ন্ত্রণের বাইরে চলে গেছে। কোন ভাই তার দিদিকে এমনভাবে চুমু খায় বা কোন দিদিই বা ভাইয়ের জিভ চোষে। আর কোন চ্যানেলই বা এমন একটা পারিবারিক সিরিয়ালকে টেলিকাস্ট করবে। সমগ্র প্রোজেক্টটা সম্পর্কে আমার মনে একটা সন্দেহ দেখা দিল। যতক্ষণ আমার বউ ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয় করতে দ্বিধাবোধ করবে, ততক্ষণ আমি চুপচাপ বসে সবকিছুই দেখতে পারবো। কিন্তু একটু আগে যেটা ঘটলো। আমার স্ত্রী তো দস্তুরমত কাশিফের জিভের উপর ঝাঁপিয়ে পরেছিল। দেখে মনে হচ্ছিল যেন সে পারলে সর্বক্ষণের জন্য ওর জিভটাকে তার মুখের ভিতরে ঢুকিয়ে রাখে।

না! সবকিছু নিয়ন্ত্রণের বাইরে চলে যাচ্ছে। কিন্তু আমার বউকে দোষ দেওয়া যায় না। তাকে এমন পরিস্থিতিতে ফেলার পিছনে আমিই দায়ী। দুই ঘণ্টা ধরে চুমু খাওয়া, পাছা টেপা এবং পেট-কোমর হাতড়ানোর পরে আঠাশ-উনত্রিশ বছরের কোন বিবাহিত স্ত্রী বারবার নিজেকে আয়ত্তের মধ্যে রাখতে পারবে। হাজার হোক সেও তো এক নারী। আমি চটজলদি ঠিক করে ফেললাম কি করবো। বউয়ের কাঁধে সান্ত্বনার হাত রাখলাম। আমার বউ আমার দিকে তাকাল। দেখতে পেলাম তার সারা মুখে অনুতাপের ছাপ পরেছে। তার দুই চোখের কোণ দুটো ভিজে উঠেছে। আমি বউয়ের চোখ মুছে দিলাম। সে ফিসফিসিয়ে বলে উঠলো, “চলো, আমরা চলে যাই।”

“হ্যাঁ, আমিও তাই ভাবছি। চলো, যাওয়া যাক।” বলে আমি উঠে দাঁড়ালাম। ঠিক তখনই পিছন থেকে জগদীশবাবু এসে আমার কাঁধে হাত রাখলেন। আমি ঘুরে তাকালাম।

“সিদ্ধার্থবাবু, আমি আপনার সাথে একটু আলোচনা করতে চাই।” উনি আমাকে পাশের ঘরে নিয়ে গেলেন। এই ঘরটাকে খানিকটা অফিসের মত সাজানো হয়েছে। আমি বুঝতে পারলাম এখানে চুক্তি সারা হয়।

“আপনি প্লিজ বসুন।” জগদীশবাবুর গলা বন্ধুত্বপূর্ণ শোনালো।

“দেখুন, আমার সাথে পরিচালক মশাই আর মৃণ্ময়বাবুর কথা হয়েছে। ওনারা দুজনেই বলেছেন যে আপনার অর্ধাঙ্গিনীর মধ্যে পুরো একশো শতাংশ স্টার হয়ে ওঠার উপাদান রয়েছে। কিন্তু যেসব দৃশ্যগুলি আমরা শুট করেছি, তার থেকেই আমরা সিদ্ধান্ত নিয়েছি যে আপনার স্ত্রীকে সাদাসিধা দিদি-বোনের চরিত্রে মানাবে না। ওনার মধ্যে একটা আলাদা উত্তেজক আবেদন আছে আর ওনার শরীরটাও বেশ চমৎকার। ওনার মুখটাও খুব শিশুসুলভ। আপনি না বললে আমরা বুঝতেই পারতাম না যে ওনার আঠাশ হয়ে গেছে। উনি ওনার সহ-অভিনেতার সাথেও দুর্দান্ত এক রসায়ন পেশ করেছেন। তাই সমস্তকিছু দেখে আমরা স্থির করেছি যে আমরা কোনো পারিবারিক সিরিয়াল না করে ওনাকে নিয়ে দুটো ভাষাতে একটা বহুভাষী সিনেমা বানাবো। আপনার বউ আর কাশিফকে নিয়ে একটা টিনএজ প্রেমের ছবি তৈরি করা হবে, যার বক্স অফিস কলেক্সনই হয়ে যেতে পারে নয়-নয় করে দুই কোটি টাকা। যেহেতু আপনার বউই এই ছবির প্রধান আকর্ষণ হতে চলেছেন, তাই আমরা ওনাকে পঁচিশ লাখ টাকা দিয়ে সই করাতে চাই। তাও আবার প্রথম ছবিতেই এত বড় একটা সংখ্যা আমরা ওনাকে দিতে রাজী আছি। সিদ্ধার্থবাবু, আপনি প্রস্তাবটা নিয়ে একটু ভালো করে চিন্তা করে দেখুন। আমরা আপনাকে আর আপনার বউকে পনেরো মিনিট ভাবার সময় দিচ্ছি।” জগদীশবাবু একটা চেক বই বের করে, তাতে একটা পঁচিশ লক্ষ টাকার চেক কাটলেন। তারপর চেকটা আমার হাতে গুঁজে দিলেন।

“যদি আপনারা প্রস্তাব প্রত্যাখ্যান করেন, তবে চেকটা ফিরিয়ে দেবেন।” জগদীশ ঘর ছেড়ে বেরিয়ে যাওয়ার আগে বলে গেলেন। আমি কয়েক মিনিট হতবাক হয়ে ওখানেই বসে রইলাম। তারপর আমার মাথায় বউকে ফিল্মস্টার করার চিন্তা উদয় হল। আমি বউয়ের কাছে ফিরে গেলাম। আমি আবার তাকে একতলায় হোটেলের লাউঞ্জে নিয়ে এসে জগদীশবাবুর প্রস্তাবের কথাটা শোনালাম। যখন তাকে জানালাম যে ওনারা তাকে তার প্রথম ছবির জন্যই পঁচিশ লক্ষ টাকা দিতে রাজী আছেন, তখন আমার বউয়ের সুন্দর মুখটা গর্বে উজ্জ্বল হয়ে উঠলো। যখন তাকে জানালাম যে কাশিফের সাথে জুটি বেঁধে সে একটা অল্পবয়েসী মেয়ের চরিত্রে এই সিনেমাটায় অভিনয় করবে, তখন সে আরো খুশি হয়ে উঠলো। কিন্তু তবুও কিছুক্ষণ আগে যা ঘটেছে সেটা সে কিছুতেই ভুলতে পারলো না। বিপর্যস্ত স্বরে আমাকে জানালো, “কিন্তু ডার্লিং, আমি মাঝেমাঝে নিজেকে হারিয়ে ফেলি।”

আমার বউয়ের গলা শুকিয়ে গেল আর বুঝে গেলাম যে সে জিভ চষার কাণ্ডটার দিকে ইশারা করছে। আমি আবার তার কাঁধে হাত রেখে বউকে সান্ত্বনা দিতে কতগুলো মিথ্যে বললাম, “আরে ও কিছু নয়। আমি জানি ওটা অভিনয়। আমি এক মুহূর্তের জন্যও ভাবিনি যে তুমি ছেলেটার দিকে আকর্ষিত হয়েছিলে। আমি জানি যে তুমি সবসময় আমার প্রতি বিশ্বস্ত রয়েছ। দৃশ্যটার জন্য যেটার প্রয়োজন ছিল, তুমি শুধু সেটাই করেছ। আমি সেটা বুঝি। আমার বউ যে একজন পাক্কা পেশাদার অভিনেত্রী, তার জন্য আমার গর্বে বুক ফুলে গেছে।”

আমরা দুজনেই জানি যে দৃশ্যের চাহিদা পূরণ করতে বা পেশাদারীত্ব দেখাতে আমার বউ কাশিফের জিভ চোষেনি। কিন্তু তবু আমি এমন ভান করলাম যেন সেটাই সত্যি। পঁচিশ লাখ টাকা আমাকে এতগুলি মিথ্যে কথা বলতে সাহায্য করল। আমার ভনিতা দেখে বউও সংকেত পেয়ে গেল আর বলল, “ডার্লিং, যখন তুমি আমার উপর এতটাই বিশ্বাস রাখো, তখন আমি অভিনয় করবো। আর আমি কথা দিচ্ছি যে আমি সর্বক্ষণ পেশাদার থাকবো।”

আমার বউ রাজী হয়ে যাওয়াতে আমি খুবই আনন্দ পেলাম। আমি বউকে জড়িয়ে ধরলাম আর তারপর আবার শুটিঙের ঘরে ফিরে গেলাম। পরিচালক মশাই, মৃণ্ময়বাবু আর জগদীশবাবু একটা সোফাতে পাশাপাশি বসে কতগুলো স্ক্রিপ্ট দেখছিলেন। আমি জগদীশবাবুর কাছে গিয়ে ওনাকে জানালাম যে ওনাদের সিনেমায় আমার স্ত্রী নায়িকার চরিত্রে অভিনয় করতে রাজী হয়ে গেছে। সুখবর শুনে জগদীশবাবু হাত বাড়িয়ে আনন্দের সঙ্গে আমার হাতটা কয়েকবার ঝাঁকিয়ে দিলেন আর জানালেন, “পরিকল্পনা পাল্টে যাওয়ায় আমাদের স্ক্রিপ্টটা বদলাতে হচ্ছে। এখন আমাদের একটা নতুন স্ক্রিপ্ট দরকার, যাতে করে আপনার স্ত্রীয়ের মেকআপ পরীক্ষাটা নেওয়া যায়। আমরা প্রচুর প্রেমের গল্প ঘেঁটে একটা উপযুক্ত স্ক্রিপ্ট খুঁজছি। আপনারা প্লিজ একটু অপেক্ষা করুন।”

আমি ফিরে গিয়ে বউয়ের পাশে বসলাম। দেখলাম আমার বউয়ের আরেক পাশে কাশিফ বসে আছে আর তারা বন্ধুদের মত গল্প করছে। আমার বউ কাশিফকে ওর বান্ধবীদের সংখ্যা নিয়ে খেপাচ্ছে আর কাশিফ তাকে ‘দিদি’ বলে সম্বোধন করছে। কেউ যদি তাদের দেখে তবে সে তাদের ভাই-বোন বলেই ভাববে। সে কল্পনাও করতে পারবে না, যে এই কিছুক্ষণ আগে এরাই আবার একে-অপরকে উষ্ণভাবে চুমু খেতে খেতে একে-অপরের জিভ চুষছিল।

মিনিট পনেরো পর পরিচালক মশাই একটা স্ক্রিপ্ট চূড়ান্ত করলেন। আমাদের ডাক পরল। আমার স্ত্রী আমার পাশে দাঁড়িয়ে ছিল। পরিচালক মশাই তার হাত ধরে ওনার কাছে টেনে আমার স্ত্রীয়ের গলা জড়িয়ে ধরে বললেন, “আমি তোমাকে কথা দিলাম, আমি তোমাকে এই রাজ্যের স্বপ্নসুন্দরী বানিয়ে দেবো।”

এই বলে আমার বউকে উনি জাপটে ধরলেন। আমার বউ বুঝে উঠতে পারলো না কিভাবে প্রতিক্রিয়া জানাবে আর তাই সেও ওনার গলা জড়িয়ে ধরল। পরিচালক মশাইয়ের হাত দুটো নেমে গেল আর উনি আমার বউয়ের প্রকাণ্ড পাছাটা চটকাতে লাগলেন। উনি আর আমার বউ কয়েক সেকেন্ড একে-অপরকে জড়িয়ে ধরে রইলো আর সবাই দাঁড়িয়ে দাঁড়িয়ে সেটাই দেখতে লাগলো। এতক্ষণে আমিও লোকজনের আমার স্ত্রীকে জড়িয়ে ধরাতে আর তার পাছা টেপাতে অভ্যস্ত হয়ে গেছি। তাই অস্বাভাবিক কোনকিছুই যেন ঘটছে না, এমন ভাব করে আমিও চুপচাপ দাঁড়িয়ে রইলাম।

কয়েক সেকেন্ড বাদে পরিচালক মশাই আবার ওনার পেশাদারী ব্যক্তিত্বে ফিরে গেলেন। উনি জানালেন যে এই স্ক্রিন টেস্টের ফুটেজ চিত্রপরিবেশকদের কাছে পাঠানো হবে, যাতে করে সিনেমাটা ভালো করে আঞ্চলিক ব্যবসা করতে পারে। আর সেই টাকায় ওনারা একটা বড় বাজেটের ফিল্ম তৈরি করবেন। এটাই ওনাদের পরিকল্পনা। পরিচালক মশাই বললেন যে পরিবেশকেরা যাতে এক নজরেই পছন্দ করে ফেলে, তাই এই স্ক্রিন টেস্টের ফুটেজটা খুবই আকর্ষণীয় হওয়া দরকার। উনি তাড়াতাড়ি করে স্ক্রিন টেস্টের দৃশ্যটাকে বুঝিয়ে দিলেন। উনি বললেন যে আমার বউ আর কাশিফ কলেজ সহপাঠী এবং একান্তে একটা পিকনিক করতে এসেছে। তারা একটা ঘর ভাড়া করেছে এবং এই হোটেল রুমে একা রয়েছে। দুজনের বয়েসই খুব কম আর প্রলোভনের পরিবেশে তারা একে-অপরের সাথে ঘনিষ্ঠ হতে আরম্ভ করেছে। এখান থেকে দৃশ্য শুরু হচ্ছে যে তারা বিছানায় যাচ্ছে। এখানে দৃশ্যের সমাপ্তি ঘটে আর কল্পনায় নায়ক-নায়িকা নাচগান করে।

আমার স্ত্রী আর কাশিফ দুজনেই খুব মনোযোগ সহকারে পরিচালক মশাইয়ের কথা শুনল। আমার স্ত্রী ঘরের মাঝখানে যাওয়ার জন্য সবে পা বাড়িয়েছে, তখনই জগদীশবাবু তার পথ আটকে বললেন, “এই স্ক্রিপ্টের জন্য আপনার একটা নতুন পোশাকের ব্যবস্থা করা হয়েছে। এখানে আপনাকে একটা আধুনিক অল্পবয়েসী কিশোরী সাজতে হবে আর তাতে শাড়ি চলে না। আপনি পাশের ঘরে গিয়ে নতুন পোশাকটা পরে আসুন।”

জগদীশবাবু নতুন পোশাকটা আমার স্ত্রীকে দিলেন আর আমার স্ত্রী সেটা নিয়ে পাশের লাগোয়া ঘরে ঢুকে পরল। কিন্তু দশ মিনিট বাদেও সে যখন ঘর থেকে বেরলো না, তখন ক্যামেরাম্যান মৃণ্ময়বাবু গিয়ে ঘরে ঢুকলেন। আমরা তাদের কণ্ঠস্বর শুনতে পেলাম। প্রথমে আমি শুনতে পেলাম আমার স্ত্রী অস্ফুটে কি যেন বলছে। তারপর আমি মৃণ্ময়বাবুর ঘ্যাঁসঘ্যাঁসে গলা শুনতে পেলাম।

“আরে নমিতা, তোমাকে এই পোশাকে দারুণ তো দেখাচ্ছে।”

“না, না! এটা খুবই ছোট!”

“আরে নমিতা, তোমার ঊরু দুটো তো খুবই সুন্দর। এই পোশাকে ও দুটো আরো প্রকট হবে। জানো, শুধু এই ঊরু দুটোর কারণেই তুমি বিখ্যাত হয়ে যেতে পারবে।”

“কিন্তু আমার বুকের খাঁজটাও তো অনেকটা দেখা যাচ্ছে।”

“দূর বোকা মেয়ে! তুমি ওসব নিয়ে অত চিন্তা করো না। আমি ক্যামেরাটাকে এমনভাবে ফেলবো যে খাঁজটা যথেষ্ট শোভন দেখাবে।”

তারপর কিছুক্ষণ সব চুপচাপ। আমি আন্দাজ করলাম যে মৃণ্ময়বাবু এতক্ষণে আমার বউকে আশ্বস্ত করতে তাকে জড়িয়ে ধরেছেন। কয়েক সেকেন্ড বাদে, আমি এমনকি চুমুর আওয়াজও শুনতে পেলাম। এতক্ষণে ঘরের প্রতিটা লোকই বুঝে গেছে যে আমার বউকে আশ্বস্ত করার সেরা পদ্ধতি হল তাকে জড়িয়ে ধরে তার পাছার দাবনা টেপা আর তার মুখের মধ্যে একটা জিভ ঢুকিয়ে দেওয়া। যদিও আমার সন্দেহ হল যে মৃণ্ময়বাবু আমার বউয়ের সাথে এভাবে একান্তে ঘনিষ্ঠভাবে সময় কাটানোর পূর্ণ সুযোগ নিচ্ছেন, তবুও আমি চুপ করে রইলাম। কিছুক্ষণ বাদে মৃণ্ময়বাবু বেরিয়ে এলেন আর সবার দিকে থাম্বসআপ দেখিয়ে জানিয়ে দিলেন যে উনি সফলভাবে আমার বউকে রাজী করাতে পেরেছেন।

মিনিট পাঁচেক বাদে আমার স্ত্রীও ঘর থেকে বেরিয়ে এলো। লজ্জায় তার মুখটা রাঙা হয়ে গেছে। সে খুব দ্বিধাগ্রস্তভাবে তার প্রতিটা পদক্ষেপ ফেলছে। ভগবান! আমার বউকে একটা মিনিড্রেসে মারাত্মক সেক্সি লাগছে। কেউ তাকে দেখে বলতে পারবে না যে তার আঠাশ বছর বয়স হয়েছে আর তার বিয়ে হয়ে গেছে। ছোট্ট পোশাকটা তার ডবকা শরীরে একেবারে আঁটসাঁটভাবে চেপে বসেছে আর তার বিশাল দুধ দুটোকে দেখে মনে হচ্ছে যেন ও দুটো এক্ষুনি ড্রেস ছিঁড়ে বেরিয়ে পরবে। পোশাকের নিচের দিকের স্কার্টটা আমার বউয়ের প্যান্টিটাকে কোনমতে ঢাকতে পেরেছে। আমার স্ত্রীকে বারবার হাত দিয়ে স্কার্টটাকে টেনে নিচে নামাতে হচ্ছে, যাতে না সেটা উঠে গিয়ে তার লাল রঙের প্যান্টিটা বেরিয়ে পরে। আমি বুঝতে পারলাম যে সিনেমাটা মুক্তি পেলেই এক কলেজ ছাত্রী হিসেবে আমার স্ত্রী দারুণ জনপ্রিয় হয়ে উঠবে।

ইতিমধ্যেই এই সেক্সি পোশাকে আমার বউয়ের খুব অস্বস্তি করছে। তারপর যখন সে বুঝতে পারলো যে ঘরের সমস্ত লোক তার সম্পত্তিগুলোর দিকে হাঁ করে তাকিয়ে আছে, তখন সে খুবই লজ্জা পেয়ে গেল। আমার বউ প্রায় দৌড়ে আমার কাছে এসে, আমার পিছনে লুকিয়ে পরল। সে ফিসফিস করে আমাকে জিজ্ঞাসা করল, “আমার এমন পোশাক পরাটা কি ঠিক?”

আমি কোনো উত্তর দেওয়ার আগেই জগদীশবাবু বলে উঠলেন, “ভগবান! এই পোশাকে যদি ওনার কয়েকটা স্টিল ছবি বাজারে ছাড়া হয়, তাহলেই উনি পরের ফিল্মের জন্য অনাসায়ে পঞ্চাশ লাখ টাকা দাবি করতে পারবেন।”

জগদীশবাবুর পর্যবেক্ষণ ক্ষমতাকে আমি সম্মান করি। এক বাক্যে উনি আমার সব সমস্যা মিটিয়ে দিলেন। তৎক্ষণাৎ আমি বউকে বললাম, “পোশাকটা তো ঠিকই আছে ডার্লিং। এটাতে তোমায় দারুণ মিষ্টি দেখাচ্ছে।”

যদি কেউ আমার স্ত্রীকে এই ছোট্ট পোশাকে দেখে, তাহলে মনে হয় ‘মিষ্টি’ শব্দটা সে সবথেকে শেষে ব্যবহার করতে চাইবে। আমার বউকে পাক্কা সেক্সবোমা লাগছে, যাকে দেখে যে কারুর ধোন খাড়া হয়ে যাবে। কিন্তু তবু বউয়ের সামনে আমাকে একটা ভাবমূর্তি বজায় রাখতে হবে এবং তাকে কোনমতেই জানানো যাবে না যে শুধুমাত্র টাকার লোভে আমি তাকে এমন একটা ছিনালি পোশাক পরার অনুমতি দিচ্ছি। আমার বউ যেন হাঁফ ছেড়ে বাঁচল।

“আমি খুব টেনশনে পরে গেছিলাম। এমন পোশাকে আমাকে বেরোতে দেখে যদি তুমি কিছু বলো। কিন্তু মৃণ্ময়বাবুকে আমাকে বুঝিয়ে রাজী করালেন।” মৃণ্ময়বাবুর কথা বলতে গিয়ে আমার বউয়ের গলাটা আবার বুজে এলো। হয়ত ওই ঘরের ভিতর গোপনে মৃণ্ময়বাবু তার সাথে কি করেছেন, সেটা বউয়ের মনে পরে গেল। কিন্তু আমি তাকে পোশাকটা পরার অনুমতি দেওয়াতে তার আত্মবিশ্বাস অনেক বেড়ে গেল। ঠিক সেই মুহূর্তে পরিচালক মশাই চেঁচিয়ে উঠলেন, “নমিতা আর কাশিফ বিছানায় চলে আসো।”

বিদ্যালয়ে পড়া ছাত্রী যেমন তার প্রধান শিক্ষকের কথা অক্ষরে অক্ষরে পালন করে, ঠিক তেমনই পরিচালক মশাইয়ের আদেশ শুনে আমার বউ তৎক্ষণাৎ বিছানায় চলে গেল। তাকে অমনভাবে পরিচালক মশাইকে ভয় পেতে দেখে আমি খুব আশ্চর্য হয়ে গেলাম। আমার স্ত্রী আর কাশিফ গিয়ে খাটের পাশে দাঁড়াল। পরিচালক মশাই তাদের দৃশ্যটা বিশদভাবে বুঝিয়ে দিলেন।

“দেখ কাশিফ, তুই তোর বান্ধবীর সাথে একলা রয়েছিস আর পুরো মেজাজটা খুব আবেগপূর্ণ হয়ে আছে। ফাঁকা ঘর। সুন্দরী বান্ধবীর প্রলুব্ধকর পোশাক। তোর চোখে-মুখে সেই আবেগ, সেই লালসাটা প্রকাশ পাওয়া চাই। নমিতা, তুমিও ভীষণ আবেগপ্রবণ। প্রথমে কাশিফ এসে তোমাকে জড়িয়ে ধরবে। তুমিও সাথে সাথে ওকে জড়িয়ে ধরবে। তোমার মনেও কামনা জেগে উঠেছে। কাশিফ, তুই নমিতাকে জড়িয়ে ধরার পর ধীরে ধীরে ওকে খাটে বসিয়ে দিবি আর তারপর নিজে ওর পাশে বসে পরবি। দুই হাতে নমিতার মুখ তোর দিকে ঘুরিয়ে ওর ঠোঁটে চুমু খাবি। চুমুটা যেন লম্বা হয়। আমি কাট না বলা পর্যন্ত নমিতাকে চুমু খেতে থাকবি।”

দৃশ্য শুরু হল। পরিচালক মশাইয়ের নির্দেশ মত কাশিফ আমার বউকে জড়িয়ে ধরল আর আমার বউ ওকে। তারপর কাশিফ তাকে ধীরে ধীরে বিছানার উপর বসিয়ে দিল। এতক্ষণ আমার বউ শুধু দাঁড়িয়ে ছিল। কিন্তু বিছানায় বসার সাথে সাথে তার ছোট্ট পোশাকের নিচের দিকের স্কার্টটা উঠে গিয়ে তার ধবধবে ফর্সা থাই দুটোকে সবার চোখের সামনে সম্পূর্ণ উন্মুক্ত করে দিল আর একইসাথে স্কার্টের তলা দিয়ে আমার বউয়ের পরা লাল রঙের প্যান্টিটাও পরিষ্কার দেখা যেতে লাগলো। মৃণ্ময়বাবুর ক্যামেরা আমার বউয়ের সেই স্কার্ট তোলা প্যান্টি বের করা প্রদর্শনী গড়গড়িয়ে তুলতে লাগলো।

এদিকে কাশিফ যখন আমার বউয়ের ভাইয়ের পাঠ করেছে, তখনি তার প্রতি ওর ভালোবাসা জাহির করতে ও প্রবল উৎসাহ দেখিয়েছে। এখন তো ও আমার স্ত্রীয়ের প্রেমিক। আবার গোঁদের উপর বিষফোড়ার মত রয়েছে আমার স্ত্রীয়ের সেক্সি পোশাক। তাই বলার অপেক্ষা রাখে না, যে এক সেকেন্ডও নষ্ট না করে কাশিফ আমার বউয়ের উপর হিংস্রভাবে হামলে পরে পাগলের মত তার ঠোঁট দুটোকে চাটতে-চুষতে আরম্ভ করল। নমিতাও ওকে চুমু খেয়ে পূর্ণ সহয়তার হাত বাড়াল। এরফলে কাশিফ আরো বেশি উত্তেজিত হয়ে পরল আর ওর দুটো হাত আমার বউয়ের সারা শরীরে ঘুরতে লাগলো। আবার কাশিফ ওর প্রিয় স্থান, আমার বউয়ের প্রকাণ্ড পাছার দাবনা দুটো থেকে শুরু করল। কিন্তু এবারে ওর হাতে মিনিড্রেসের বিলাসিতা চলে এসেছে। তাই ও খুব সহজে স্কার্টটাকে আরো একটু উপরে তুলে দিয়ে আমার বউয়ের উলঙ্গ থাই দুটোতে হাত বোলালো। তারপর ওর হাত চলে গেল নমিতার পাছার দাবনায়। আমার স্ত্রীয়ের নগ্নপ্রায় পাছা আর কাশিফের আঙ্গুলের মাঝে কেবলমাত্র একটা লাল প্যান্টি রয়ে গেল। যখন প্রায় মনে হচ্ছে যে এবার না কাশিফ ওর একটা আঙ্গুল ওই প্যান্টির ভিতরেই ঢুকিয়ে দেয়, ঠিক তখনই পরিচালক মশাই আচমকা ‘কাট’ বলে চিল্লিয়ে উঠলেন।

এদিকে আমার স্ত্রী আর কাশিফ একে-অপরকে চুমু খেতে এতই গভীরভাবে মগ্ন হয়ে রয়েছে, যে পরিচালক মশাই কাট বলার পরেও ঠোঁট থেকে ঠোঁট সরাতে তাদের আরো পাঁচ সেকেন্ড লেগে গেল। কাশিফ ভীষণ অনিচ্ছাভরে নমিতার পাছা থেকে হাত সরিয়ে নিল। কাটের পর ও বিছানা ছেড়ে উঠে পরল। আমি লক্ষ্য করলাম ওর প্যান্টটা ফুলে রয়েছে। আমার বউও সেটা লাজুক নজরে আড়চোখে দেখল। একটা জব্বর ঘটনা আমার নজরেও পরে গেল। লক্ষ্য করলাম প্রতিবার চুমুর দৃশ্যের পর কাশিফ হয় সোজা অন্যদিকে হাঁটা মারে, নয় চুপ করে দাঁড়িয়ে থাকে আর আমার বউ হাত দিয়ে এমনভাবে তার ঠোঁট মোছে যেন কাশিফের লালা তার ঠোঁট থেকে মুছে ফেলছে। আবার সে এক কর্তব্যনিষ্ঠ পরিবারের গৃহবধূতে রূপান্তরিত হয়ে ওঠে।

আমি আশ্চর্য হয়ে ভাবলাম দৃশ্য সুট করার সময় কি করে সে কাশিফকে তার ঠোঁটের প্রতিটা ইঞ্চি চাটতে দেয় আর কিভাবেই বা এখন তার ব্যবহার সম্পূর্ণ পাল্টে যেতে পারে! আমি বিস্ময় হয়ে ভাবতে লাগলাম কেনই বা অযথা পরিচালক মশাই কাট বলতে গেলেন, যখন দৃশ্যের যৌন উত্তেজনাটা চড়চড় করে বাড়ছিল। উনিই তো চাইছিলেন যে দৃশ্যের যৌন উত্তেজনা একটা মারাত্মক উচ্চতায় গিয়ে পৌঁছয় আর উনি ফলও পাচ্ছিলেন। আমার মত সবাই একই কথা ভাবছে। সবাই পরিচালক মশাইয়ের দিকে প্রশ্নদৃষ্টি নিয়ে তাকিয়ে রইলো।

উনি বললেন, “কাজটা ভালো হয়েছে। তবে দৃশ্যের সাথে লাল প্যান্টিটা ঠিকঠাক খাপ খাচ্ছে না। এমন একটা উত্তেজক দৃশ্যে লাল প্যান্টিটা একটা সস্তার প্রতিচ্ছবি তুলে ধরবে, সমস্ত ব্যাপারটার উপর একটা ‘বি’ গ্রেড প্রভাব ফেলবে। আমরা একটা আবেগপ্রবণ প্রেমের ছবি বানাচ্ছি, যা উচ্চ শ্রেণীর দর্শকদের কাছে আবেদন রাখবে। এমন গরম কাজের সাথে লাল প্যান্টিটাকে যোগ করলে আমার নায়িকাকে একজন আবেগপ্রবণ প্রেমিকা নয়, কেবল একটা বেশ্যা মনে হবে। আর আমার নায়িকা কোনো বাজারের সস্তা ছিনাল নয়, সে এক আবেগপ্রবণ মেয়ে।”

যখন পরিচালক মশাই কথাটা বললেন আমি নমিতার চোখেমুখের ভাব লক্ষ্য করলাম। পরিচালক মশাই সম্পর্কে সে প্রকৃতপক্ষেই সন্তুষ্ট হয়েছে। সে ওনার দিকে কৃতজ্ঞদৃষ্টিতে চাইলো। এমনকি আমিও ওনাকে নিয়ে আবার নতুন করে বিবেচনা করলাম। আর যাই হোক, মানুষটা ভদ্রলোক আর শিল্পের কদর বোঝেন। পরিচালক মশাই তৎক্ষণাৎ জগদীশবাবুর দিকে ঘুরে গিয়ে নির্দেশ দিলেন, “ওকে একটা নতুন প্যান্টি এনে দাও। bou ke chodar golpo

জগদীশবাবু তৎক্ষণাৎ লাগোয়া পাশের ঘরে ছুটলেন। ওই ঘরেই সমস্ত পোশাকআশাক রাখা আছে। পরিচালক মশাই আমার বউকে টাচআপ করার জন্য টাচআপের ছোকরাটার উপর চিল্লালেন। হুকুম শুনেই ছোকরা সঙ্গে সঙ্গে আমার বউয়ে গা মুছে দিতে এগিয়ে গেল। এই ছোট্ট পোশাকটায় নমিতার নধর শরীরের অনেকখানি মাংসই বেপরদা হয়ে আছে। তাই তার ঘাড় আর থাই দুটো মুছতে গিয়ে ব্যাটার ভালোই সময় কাটল। আমার বউয়ের ক্লিভেজ মোছার সময় আমার মনে হল ছোকরা ইচ্ছাকৃতভাবে ওর হাতটাকে আরো নিচে নামিয়ে দিল। এমনকি নমিতার ব্রাটাকেও খানিকটা স্পর্শ করে ফেলল। কিন্তু আমার বউয়ের মুখের ভাব বিন্দুমাত্র বদলালো না। তার শরীরের উপরের অংশ মোছার পর ছোকরা আমার বউয়ের সামনে হাঁটু গেঁড়ে বসলো। নমিতা বিছানাতে বসে থাকলেও তার পা দুটো জমিতে রাখা। সে পায়ের উপর পা তুলে বসে রয়েছে।

“দিদি, দয়া করে পা দুটো ছড়িয়ে দিন।” বলে ছোকরা নিজেই আলতো করে আমার বউয়ের পা দুটোকে ধরে ফাঁক করে দিল। তার ধবধবে ফর্সা দুটো থাই আর লাল প্যান্টিটা সবার চোখের সামনে ভাসতে লাগলো। গতকাল পর্যন্ত তার শাড়ি গড়ালি থেকে কয়েক ইঞ্চি উঠে গেলেই আমার স্ত্রী সঙ্গে সঙ্গে শাড়ি নামিয়ে নিত। কিন্তু এখন একঘর অচেনা লোকের সামনে সে পা ছড়িয়ে বসে আছে আর সবাইকে তার প্যান্টি দেখাচ্ছে। কি অদ্ভুত পরিবর্তন! এদিকে টাচআপের ছোকরাটা হাঁটু গেঁড়ে বসায় একদম কাছ থেকে তার থাই আর প্যান্টি দেখার সুযোগ পাচ্ছে। ও আমার স্ত্রীয়ের থাই দুটো মুছে দিচ্ছে আর আমি এত দূর থেকেও বেশ বুঝতে পারছি যে ছোকরার আঙ্গুলগুলো মাঝেমধ্যে দৈবক্রমে তার প্যান্টিটাকে ছুঁয়ে ফেলছে। অথচ দুর্ভাগ্যক্রমে আমার বউ সেটা খেয়াল না করে ছোকরাকে ভাইয়ের দৃষ্টিতে দেখছে, কারণ ব্যাটা আমার বউকে ‘দিদি’ বলে ডাকছে। টাচআপ হয়ে গেলে আমার স্ত্রী ব্যাটার পাছায় ইয়ার্কিচ্ছলে আলতো করে একটা চাঁটিও মারলো। লজ্জা পেয়ে ছোকরা আবার ঘরের কোণায় গিয়ে দাঁড়াল।

ততক্ষণে লাগোয়া ঘর থেকে জগদীশবাবু আমার স্ত্রীয়ের জন্য একটা জরি দেওয়া সাদা প্যান্টি নিয়ে এসেছেন, যাতে সেটা তার সাদা মিনিড্রেসের সাথে মানিয়ে যায়। নমিতা নতুন প্যান্টিটা হাতে নিয়ে সোজা লাগোয়া ঘরটায় ঢুকে পরল। কিন্তু এবারেও ঘরে সে অনেকক্ষণ সময় নিতে লাগলো। পরিচালক মশাই বিরক্ত হয়ে উঠলেন, “শালী, এত সময় নিচ্ছে কেন? কি করছে? মৃণ্ময়কে যে দেখতে পাঠাবো, এ ব্যাটাও তো সময় নষ্ট করবে!”

আমি দেখে অবাক হয়ে গেলাম যে পরিচালক মশাই আমার সামনেই আমার স্ত্রীকে শালী বলে গালাগাল করতে একটুও দ্বিধাবোধ করলেন না। এক মিনিট বাদে উনি আর ধৈর্য ধরে রাখতে পারলেন না। বন্ধ দরজার সামনে চিৎকার করে ডাক ছাড়লেন, “নমিতা! বেরিয়ে এসো! দেরী হয়ে যাচ্ছে!”

উনি এমন কর্তৃত্ব নিয়ে আদেশটা দিলেন যে আমার স্ত্রী নিমেষের মধ্যে ঘর থেকে বেরিয়ে এলো। আমরা সবাই যা দেখলাম তাতে নিজেদের চোখকেই বিস্বাস করতে পারলাম না। আমার স্ত্রী মিনিড্রেসটা পরেই বেরিয়ে এসেছে। কিন্তু যেই সাদা প্যান্টিটা জগদীশবাবু তাকে দিয়েছেন, সেটা সে কেবলমাত্র তার ঊরু পর্যন্তই পরতে সক্ষম হয়েছে। কিছুতেই সে প্যান্টিটা তার স্কার্ট পর্যন্ত তুলতে পারেনি। আমার বউ পরিচালক মশাইকে এতটাই ভয় পায় যে ওনার চিৎকার শুনে প্যান্টি পরার মাঝপথেই ঘর ছেড়ে বেরিয়ে এসেছে। এমন দৃশ্য দেখে একগুঁয়ে পরিচালক মশাইও চমকে গেলেন। “আরে নমিতা! তুমি তো জিনিসটাকে পুরো পরে তবেই বেরোবে।”

“না স্যার, আমি অনেক চেষ্টা করেছি। কিন্তু কিছুতেই পারছি না। এটা আমার জন্য প্রচণ্ড টাইট।” আমার স্ত্রী ফিসফিস করে উত্তর দিল। তাকে দেখে মনে হল যে লজ্জায় সে মরেই যাবে। পরিচালক মশাই আবার মাথা গরম করে ফেললেন।

“আরে! টাইট হলেই বা কি? ওটা ঠিকঠাক করেই তো পরতে হয়।” এই বলে উনি আমার স্ত্রীয়ের দিকে এগিয়ে গেলেন আর দুই হাতে প্যান্টি ধরে উপরে টানতে লাগলেন। কিন্তু যতই টানুন, প্যান্টিটা আর এক ইঞ্চি উপরেও তুলতে পারলেন না। সেটা আমার বউয়ের ঊরুতেই আটকে রইলো। সত্যিই প্যান্টিটা আমার বউয়ের প্রকাণ্ড পাছার পক্ষে ভীষণ ছোট।

এদিকে প্যান্টি ধরে টানাটানি করতে গিয়ে পরিচালক মশাই ওনার হাত দুটো আমার বউয়ের স্কার্টের তলায় ঢুকিয়ে ফেলেছেন আর কিছুক্ষণের জন্য ও দুটো আমার বউয়ের স্কার্টের তলাতেই ঘোরাফেরা করল। এমন পরিস্থিতিতে পরে নমিতা লজ্জাতে মাথা নিচু হয়ে গেল। একটা প্রায় ষাট বছরের বৃদ্ধ একঘর পরপুরুষের সামনে তাকে প্যান্টি পরতে সাহায্য করছে আর সবার চোখগুলোই তার স্কার্টের দিকে আঠার মত আটকে গেছে। সবাই আন্দাজ করার চেষ্টা করছে যে পরিচালক মশাইয়ের হাত দুটি আমার বউয়ের স্কার্টের তলায় ঠিক কি করছে।

আমার স্ত্রীয়ের প্রায় কাঁদো কাঁদো অবস্থা, কারণ এমন বিশ্রী পরিস্থিতির জন্য সে নিজেকেই দায়ী করছে। তার মনে হল যে সে যদি প্যান্টিটা ঠিকঠাক করে পরতে পারতো, তাহলে এতটা লজ্জা তার কপালে লেখা থাকে না। নিজের হাতে সবকিছু গবেষণা করার পর পরিচালক মশাই অবশেষে নিশ্চিত হলেন যে এতে নমিতার কোনো দোষ নেই। তার পাছাটাই এত বিপুলভাবে সুগঠিত যে সেটার পক্ষে প্যান্টিটা নেহাতই ছোট হয়ে পরেছে। উনি সান্ত্বনা দেওয়ার জন্য বললেন, “আহা বেচারা মেয়ে! প্যান্টিটা তোমার জন্য সত্যিই খুব ছোট। তুমি কি করতে পারো? জগদীশ যাও, ওর জন্য আরেকটা প্যান্টি নিয়ে আসো।”

পরিচালক মশাই যে বুঝেছেন যে তার কোনো দোষ নেই, সেটা দেখে আমার স্ত্রী হাঁফ ছেড়ে বাঁচল। সে এমনকি ওনার দিকে তাকিয়ে ভীরুভাবে হাসল। সে খেয়াল করেনি যে পরিচালক মশাইয়ের হাত দুটো এখনো তার স্কার্টের তলায় রয়ে গেছে। পরিচালক মশাই যখন দেখলেন নমিতার মুখে আবার রঙ ফিরে আসছে, তখন উনি দুষ্টুমি করে তার পাছার দাবনা দুটোয় চিমটি কেটে দিলেন আর ঠাট্টার সুরে বললেন, “শালীর গাঁড় বহুত বড়!”

আমার স্ত্রীয়ের পাছা নিয়ে লুচ্চা রসিকতাটায় আমি বাদে সবাই হেসে দিল। এমনকি আমার স্ত্রীও তাকে শালী বলে ডাকায় বা তার নগ্ন পাছায় চিমটি কাটায় কিছু মনে করল না। পরিচালক মশাই তার উপর না চেঁচিয়ে, কেবল ঠাট্টা করছেন দেখে, সেও একটা পরিত্রাণের হাসি হাসল। পরিচালক মশাই তার স্কার্টের তলা থেকে হাত বের করে নিয়ে লাইটিং নিয়ে আলোচনা করতে মৃণ্ময়বাবুর দিকে এগিয়ে গেলেন। নমিতাও এক সেকেন্ডও দেরী না করে অমনি ছুটে লাগোয়া ঘরে গিয়ে তার পুরনো লাল প্যান্টিটাকে পরে এলো। আমার বউয়ের জন্য গর্ব হল যে সে এখনো তার সমস্ত লজ্জা ত্যাগ করেনি আর একইরকম নিষ্ঠাবতী গৃহবধূ রয়ে গেছে, যে প্যান্টিহীন অবস্থায় থাকতে লজ্জিতবোধ করে।

জগদীশবাবু এবার লাগোয়া ঘরে গিয়ে এক ডজন প্যান্টি নিয়ে এলেন। কিন্তু সবকটাই আকার-আয়তনে একেবারে সেই জরি দেওয়া সাদা প্যান্টিটার মত। এইসব প্যান্টিগুলোকে নিয়মিত রোগা-পাতলা নায়িকাদের জন্য অর্ডার করে আনা হয়েছে। প্যান্টি ভরাট করতে এসব রোগা নায়িকাদের মাধেমধ্যে প্যাড পরতে হয়। তাই সবকটা প্যান্টিই খুব ছোট। নমিতা একজন আঠাশ-উনত্রিশ বছরের গৃহবধূ, যে এক মস্তবড় মাংসল পাছার অধিকারিণী। ফলে প্যান্টি নিয়ে সমস্যা তো দেখা দেবেই। এবার মৃণ্ময়বাবু একটা উপায় বাতলালেন, “ঠিক আছে, কাছেই একটা দোকান আছে। সেখান থেকে আমরা নমিতার সাইজের নতুন কয়েকটা প্যান্টি কিনতে পারি।”

পরিচালক মশাইও একমত হলেন। কিন্তু আমি বা আমার বউ কেউই তার প্যান্টির সঠিক সাইজটা জানি না। প্রতিবারই তার জন্য নতুন প্যান্টি কেনার সময় আমরা সঙ্গে করে তার একটা পুরনো প্যান্টি দোকানে নিয়ে যাই। জগদীশবাবু এগিয়ে গিয়ে আমার স্ত্রীয়ের কাছে তার প্যান্টির সাইজটা জানতে চাইলেন, কিন্তু নমিতা কোনো উত্তর দিতে পারলো না। সে অসহায় দৃষ্টি নিয়ে আমার দিকে তাকাল। আমি তাকে উদ্ধার করতে জগদীশবাবুকে জানালাম যে নতুন প্যান্টি কেনার সময় নমুনা হিসাবে আমরা আমার বউয়ের একটা পুরনো প্যান্টি দোকানে নিয়ে যাই। জগদীশবাবু তৎক্ষণাৎ বললেন, “ঠিক আছে, ওনার একটা পুরনো প্যান্টি আমাদের দিন।”

সকালে অডিশন দিতে আসার আগে আমাদের একবারের জন্যও মনে হয়নি যে আমার বউয়ের দ্বিতীয় একটা প্যান্টির দরকার পরতে পারে। তাই যে একমাত্র পুরনো প্যান্টি নমিতার কাছে রয়েছে, সেটা স্পষ্টত তার লাল প্যান্টিটা যেটা কিনা সে পরে রয়েছে। এদিকে চার বছর একসাথে ঘর করার পরেও নিজের স্ত্রীয়ের প্যান্টির সাইজ জানি না বলে আমার নিজেকে অপরাধী মনে হয়ে লাগলো। আমি কাউকে সেটা বলতে পারলাম না। তাই কেউ কোনো প্রশ্ন তোলার আগেই আমি নিজে যেচে বউকে বললাম যে যেটা সে পরে আছে, সেই প্যান্টিটাই খুলে দিতে। নমিতা আমাকে ভালো করে দেখে নিশ্চিত হওয়ার চেষ্টা করল যে সত্যিই আমি তাকে তার একমাত্র প্যান্টিটা খুলে ফেলে এতগুলো পুরুষের সামনে প্যান্টিহীন হয়ে থাকতে বলছি কিনা।

আমি স্ত্রীকে বোঝালাম যে এছাড়া আমাদের আর কোনো উপায় নেই। আর সে এমনিতেও তার স্কার্ট দিয়ে ঢেকে রাখতে পারবে। তাই নমিতা পাশের লাগোয়া ঘরে গিয়ে তার লাল প্যান্টিটা খুলে বেরিয়ে এলো আর সেটা জগদীশবাবুর হাতে তুলে দিল। যেন কোনো দামী উপহার পেলেন, এমনভাবে জগদীশবাবু আমার স্ত্রীয়ের হাত থেকে তার লাল প্যান্টিটা সংগ্রহ করলেন। দেখলাম উনি ঘর ছেড়ে বেরোনোর আগে প্যান্টিটাকে একবার ওনার নাকের কাছে নিয়ে গিয়ে ভালো করে শুঁকলেন। আমার বউও সেটা লক্ষ্য করল এবং স্পষ্টতই সমগ্র ঘটনায় সে ভীষণ বিব্রতবোধ করল। প্যান্টি দান করার পর আমার বউ বিছানায় গিয়ে খুবই সতর্ক হয়ে পায়ের উপর পা তুলে বসলো, যাতে তার থাইয়ের থেকেও বেশিকিছু ভুল করেও না উন্মোচিত হয়ে পরে।

আমার স্ত্রী বুদ্ধি করে এখনো নিজেকে সামলে রেখেছে আর এতগুলো লোকের সামনে তার গৌরবকে রক্ষা করতে সফল হয়েছে, সেটা দেখে আমিও হাঁফ ছেড়ে বাঁচলাম। পরিচালক মশাই কাশিফকে বোঝাচ্ছেন ওকে আগামী দৃশ্যে ঠিক কি করতে হবে। মৃণ্ময়বাবু আবার লাইটিং ঠিকঠাক করতে লেগে গেছেন। শুধুমাত্র আমি আর টাচআপের ছোকরাটা নিরর্থক দাঁড়িয়ে আছি। সেটা পরিচালক মশাইয়ের নজরে পরে গেল। উনি দেখতে পেলেন যে আমার স্ত্রী আবার ঘামতে শুরু করেছে। উনি তৎক্ষণাৎ টাচআপের ছোকরাকে বললেন, “আরে! প্যান্টি আসা পর্যন্ত তোর কাজটা তো করতে থাক। দেখছিস না শালী কেমন ঘামছে আর তুই খালি দাঁড়িয়ে রয়েছিস।”

আমি লক্ষ্য করলাম এরমধ্যেই পরিচালক মশাই সফলভাবে আমার স্ত্রীয়ের ডাক নাম ‘শালী’ রেখে দিয়েছেন। পরিচালক মশাইয়ের চিৎকার প্রত্যক্ষ প্রভাব বিস্তার করল। টাচআপের ছোকরাটা তাড়াতাড়ি ছুটে গিয়ে আমার বউয়ের হাত আর মুখ মুছতে শুরু করে দিল। মুছতে মুছতে ও আমার বউয়ের সাথে গল্পও জুড়ে দিল।

“দিদি, আমি কিন্তু খুব পয়া। আমি যে সব নায়িকাদের টাচআপ করেছি, তারা সবাই আজ বিখ্যাত হয়ে গেছেন।” ছোকরা বেশ গর্বের সাথে কথাগুলো বলল। আমার স্ত্রীও মুহূর্তের মধ্যে এই সহজসরল বাচ্চা ছেলেটাকে পছন্দ করে ফেলল আর হেসে দিল।

“ভাই, আশা করি তোমার ভাগ্য আমার জন্যও কাজ করবে।” সে খুব সহজেই ছোকরাকে তার ক্লিভেজ থেকে ঘাম মোছার অনুমোদন দিয়ে দিল।

“আপনিও বিখ্যাত হয়ে যাবেন দিদি।” এই বলে ছোকরা স্পঞ্জ ছেড়ে খালি হাতে আমার বউয়ের ক্লিভেজ মুছতে লাগলো। ছোকরাকে এমন নিরীহ গোবেচারা দেখতে, যে ঘাম মোছার হয়ে যাওয়ার পর ওর হাত দুটো তার দুধের উপর ঘোরাফেরা করতে থাকলেও, আমার বউয়ের মনে কোনো সন্দেহ দেখা দিল না।

“ধন্যবাদ ভাই। তা তোমার নাম কি?” আমার বউ ওকে জিজ্ঞাসা করল। উত্তর দেওয়ার আগে ছোকরা হাঁটু গেঁড়ে আমার বউয়ের সামনে বসে পরল আর তার ফর্সা পা দুটোকে মুছে দিতে লাগলো।

“আমার নাম খোকন, দিদি।” এরইমধ্যে ছোকরা চটপট আমার স্ত্রীয়ের গড়ালি থেকে হাঁটু পর্যন্ত মুছে ফেলেছে।

“বাঃ! বেশ ভালো নাম!” আমার স্ত্রী হাত বাড়িয়ে একদম দিদির মত আদর করে ওর চুলটা একবার ঘেঁটে দিল।

“ধন্যবাদ দিদি।”

আমার স্ত্রী বিছানায় পায়ের উপর পা তুলে বসে ছোকরার সাথে কথা বলছে। তার হাঁটু মোছা হয়ে যেতেই কথা বলতে বলতে ছোকরা সোজা তার পা দুটোকে ধরে ধীরে ধীরে দুই দিকে ছড়িয়ে দিল। এদিকে আমার স্ত্রী তো কোনো প্যান্টি পরেনি। তাই ও অতি সহজেই আমার স্ত্রীয়ের লোমশ ঢিবিটা একদম স্পষ্ট করে দেখে ফেলল। শুধু টাচআপের ছোকরাটাই নয়, আমরা সবাই যারা ঘরে রয়েছি আমার বউয়ের ঘুদের ঢিবি আর তার লোমশ ঝাড়টা দেখতে পারছি। পরিচালক মশাই আর কাশিফ আলোচনা থামিয়ে জ্বলন্ত দৃষ্টিতে আমার বউয়ের গুদ দেখছেন। বিশেষত কাশিফকে দেখে মনে হল আবার শুটিং চালু করতে ওর আর তর সইছে না। যাতে করে ও ওর হাতটা আমার বউয়ের মধুর ঢিবিতে রাখতে পারে। এটাও আমার চোখে পরল যে মৃণ্ময়বাবু ওনার ক্যামেরাটা আমার বউয়ের গুদের দিকে তাক করে রেখে ক্যামেরার জুমটা আস্তে আস্তে বাড়াচ্ছেন। আমি ইশারায় আমার স্ত্রীকে সতর্ক করতে চাইলাম। কিন্তু সে টাচআপের ছোকরাটার সাথে গল্পে মশগুল হয়ে আছে। ছোকরাটা প্রথমে আমার বউয়ের গুদের ঝাড়টা দেখে হকচকিয়ে গেলেও এখন দিব্যি সামলে নিয়েছে আর আমার বউয়ের সাথে গল্প করে যাচ্ছে।

“দিদি, আপনাকে আগে কোনদিন দেখিনি। এটাই কি আপনার প্রথম ছবি?” ছোকরা আমার স্ত্রীকে প্রশ্ন করল এবং কথা বলতে বলতে স্পঞ্জ দিয়ে তার থাই দুটো মুছতে লাগলো আর লোলুপ চোখে আমার স্ত্রীয়ের খোলা গুদটাকে গিলতে লাগলো। এদিকে গল্প করতে গিয়ে আমার স্ত্রী একেবারেই খেয়াল করেনি যে তার বহুমূল্য ঢিবিটা সবার চোখের সামনে প্রকাশিত হয়ে পরেছে।

সে সরল মনে উত্তর দিল, “হ্যাঁ ভাই, এটাই আমার প্রথম ছবি।”

“আরে, আমি তো বিশ্বাসই করতে পারছি না। আপনি তো পুরোপুরি অভিজ্ঞ নায়িকাদের মত অভিনয় করছেন।” আমার বউয়ের অভিনয়ের প্রশংসা করতে করে টাচআপের ছোকরা নিঃশব্দে স্পঞ্জ ছেড়ে খালি হাতে আমার বউয়ের থাই ঘষতে আরম্ভ করল। থাই মোছার ভান করে ওর হাত দুটো ধীরে ধীরে আমার বউয়ের ঢিবির দিকে এগিয়ে গেল। আমি পাগলে মত আমার বউয়ের দৃষ্টি আকর্ষণ করার চেষ্টা করলাম, কিন্তু ছোকরা আজেবাজে বকে তাকে অমন উন্মুক্ত অবস্থায় বসিয়ে রেখেছে। লক্ষ্য করলাম যে মৃণ্ময়বাবু ক্যামেরা ছেড়ে এক সেকেন্ডের জন্যও নড়েননি আর আমি নিশ্চিত যে উনি ক্যামেরা কোণ ঠিক করার ভানে সমস্তকিছু তুলে রাখছেন। অভিজ্ঞ নায়িকার প্রশংসাটা শুনে আমার স্ত্রী একটু লজ্জা পেল। উফ! আমি তো পাগল হয়ে যাবো! এটা অত্যধিক বাড়াবাড়ি হয়ে যাচ্ছে। আমার স্ত্রী ঘরের মাঝখানে বসে সবাইকে তার গুদ দেখাচ্ছে, আবার সামান্য প্রশংসা শুনে লজ্জাও পাচ্ছে।

“আরে খোকন! আমাকে খুশি করতে ফালতু মিথ্যে কথা বলো না।”

“না, না, দিদি! আমি একদম ঠিক বলছি। যে নায়িকাকেই আমি টাচআপ দি না কেন, আমি তার সম্পর্কে খুব ভালো ধারণা করতে পারি। আপনি দেখে নেবেন, আপনি একদিন বিরাট বড় স্টার হবেন।” ছোকরা আমার বউকে তেল মারতে মারতে তার গুদটাকে প্রায় ছুঁয়ে ফেলল। আমার স্ত্রীয়ের প্রশংসা করতে করতে তার পা দুটোকে আরো বেশি ফাঁক করে দিল। ফলে আমি খুব স্পষ্টভাবে তার যোনি পর্যন্ত দেখতে পেলাম।

এদিকে নমিতা পুরোপুরি ভুলে বসেছে যে সে প্যান্টি পরে নেই আর ছোকরারা আঙ্গুলগুলো তার গুদে আলতো করে খোঁচা মারতেই সে নিজেই পা দুটো আরো বেশি করে ছড়িয়ে দিল, যাতে তার থাই মুছতে ছোকরার সুবিধা হয়। আমার মনে হল এটা ছোকরার ক্ষেত্রে অত্যন্ত বাড়াবাড়ি হয়ে গেল আর ব্যাটা আর নিজেকে সামলাতে না পেরে ওর আঙ্গুল দিয়ে আমার বউয়ের গুদটা ছুঁয়ে ফেলল। সারাটা দিন ধরে নমিতাকে আদর করা আর চুমু খাওয়া হয়েছে। সে নিশ্চয়ই ভীষণ আবেগপ্রবণ হয়ে পরেছে। তার গুদ থেকে রস চুইয়ে চুইয়ে পরছে। আমার বউয়ের গুদ ছুঁয়ে ছোকরাটার নিশ্চয়ই সেটা খুব ভেজা মনে হল।

যেই না ছোকরার আঙ্গুলগুলো আমার বউয়ের গুদ ছুঁয়েছে, অমনি সে সতর্ক হয়ে উঠলো। তার খেয়ালে পরল যে সে প্যান্টি না পরেই বিছানায় বসে আছে। সে নিমেষের মধ্যে চোখ তুলে দেখতে পেল যে কাশিফ, পরিচালক মশাই আর মৃণ্ময়বাবু সবাই তার গুদের দিকে তাকিয়ে রয়েছেন। সে বুঝে গেল যে সে অজান্তে ঘরের সবাইকে তার গুদের বিনাপয়সার প্রদর্শনী দেখাচ্ছে। তৎক্ষণাৎ আমার বউ তার থাই দুটোকে জোড়া লাগিয়ে দিল। কিন্তু সে ভুলে গেছে যে তার গুদে এক পনেরো-ষোলো বছরের বাচ্চা ছেলের হাত দুটো রয়ে গেছে আর তার থাই দুটো জোড়া লাগাতেই ছোকরার হাত দুটো তার গুদের খপ্পরে পরে গেল।

টাচআপের ছোকরা কিন্তু একটুও ঘাবড়ে না গিয়ে এখনো ওর হাত দুটো দিয়ে আমার বউয়ের গুদ মুছে যাচ্ছে। নমিতা বুঝতে পারলো যে ওর হাত দুটো এখনো তার গুদে রয়ে গেছে আর তাকে আবার পা ফাঁক করে ছোকরার হাত দুটোকে ধরে সরিয়ে দিতে হল। তারপর সে আবার তার পা দুটো জোড়া লাগিয়ে দিল। সেই সময় আবার সবাই আমার বউয়ের গুদের বিনাপয়াসার দর্শন করে নিতে পারলো। আমার বউ ওর হাত দুটো ঠেলে সরিয়ে দেওয়ায় ছোকরা অবাক হয়ে গিয়ে বলল, “দিদি, ওখানটা পুরো ভিজে আছে। অনেক ঘাম জমে গেছে। আমি মুছে দিচ্ছি।”

বোকা ছেলেটা আমার বউয়ের গুদের রসকে ঘাম বলে ভেবেছে। আমার স্ত্রী শুধু মাথা নিচু করে রইলো। কোনো উত্তর দিল না। তার পা দুটো শক্ত করে জোড়া লাগানো রয়েছে। তাকে দেখেই বোঝা যাচ্ছে যে সে রাগে ফেটে পরতে চলেছে। বেখেয়ালে ঘরভর্তি লোককে তার গুদ দেখানোর জন্য আর একটা পনেরো-ষোলো বছরের বাচ্চা ছেলেকে তার গুদে হাত দিতে দিয়ে সে নিজের উপরেই রেগে আছে। সে যখন তার সমস্ত রাগটা ছোকরার উপর উগড়ে দিতে যাবে, ঠিক তখনই পরিচালক মশাই গোটা পরিস্থিতিটা আন্দাজ করতে পেরে তৎক্ষণাৎ আমার স্ত্রীয়ের দিকে এগিয়ে যেতে যেতে বললেন, “আরে, বোকা ছেলে! ওই ভিজে ভাবটা অন্য ধরনের। তুই যা! তোকে আর এখন কিছু মুছতে হবে না।”

উনি ছোকরাকে টেনে সরিয়ে দিলেন। তারপর আমার স্ত্রীয়ের দিকে তাকিয়ে ঠাট্টার স্বরে বললেন, “শালী, তোকে চুমু খেতেই তুই ভিজে গেলি?”

উনি প্রত্যাশা করেছিলেন যে ওনার ঠাট্টাটা শুনে আমার স্ত্রী প্রতিবারের মত এবারও লজ্জায় রাঙা হয়ে ভীরুভাবে হাসবে। কিন্তু আসল কথাটা হল যে এতগুলি লোক তার গুদ দেখে ফেলেছে আর তার থেকেও খারাপ হল যে তারা জেনে গেছে আমার বউয়ের গুদ থেকে রস চুইয়ে পরছে। সমগ্র ব্যাপারটা তার কাছে অত্যন্ত লজ্জাজনক। তার মনে হল যে সে এক্ষুনি ঘর ছেড়ে বেরিয়ে যায়।

যখন পরিচালক মশাই দেখলেন যে আমার স্ত্রী তার স্বভাবসিদ্ধভাবে হাসল না, তখন উনি বুঝে গেলেন যে সে প্রচণ্ড উদ্বিগ্ন হয়ে রয়েছে। তাকে সান্ত্বনা দিতে উনি গলায় মধু ঢেলে বললেন, “আরে শালী! এত বিচলিত হচ্ছিস কেন? এসব তো হয়েই থাকে। তুই জানিস আমি যখন এককালে সহপরিচালক ছিলাম, তখন একটা বিখ্যাত সিনেমার একটা দৃশ্যে এক বিখ্যাত নায়িকার শাড়ি পরে গাছে চড়ার কথা ছিল। আমার কাজ ছিল সেই গাছের তলায় দাঁড়িয়ে নায়িকাকে সংলাপ প্রম্পট করে যাওয়া। কিন্তু শুটিঙের সময় প্রম্পট করতে গিয়ে দেখলাম যে নায়িকা কোনো প্যান্টি পরেনি আর তার গুদটা পরিষ্কার দেখা যাচ্ছে। আমি তো প্রম্পট করতেই ভুলে গেলাম। নায়িকাটি নিচে তাকিয়ে বুঝে গেল যে আমি হাঁদার মত তার গুদ দেখছি। কিন্তু সে একেবারেই ঘাবড়ে না গিয়ে গরগর করে নিজেই সমস্ত সংলাপ বলে দিল। তারপর দৃশ্য শেষ হলে আমাকে একান্তে ডেকে নিয়ে গিয়ে আমাকে বিভ্রান্ত করার জন্য ক্ষমাও পর্যন্ত চাইলো। আমাকে তার গুদ দেখিয়ে ফেলেছে বলে তার গলায় লজ্জার বিন্দুমাত্র রেষ পর্যন্ত ছিল না। সে খুব ঠান্ডা মাথায় আমার কাছে দুঃখ প্রকাশ করেছিল। এমন পেশাদারিত্ব তোরও থাকা উচিত। তবেই না তুই অনেক উঁচুতে উঠতে পারবি।”

আমার স্ত্রীকে সান্ত্বনা দিতে দিতে পরিচালক মশাই একেবারে বাবার মত তার চুলে কয়েকবার হাত বুলিয়ে দিলেন। অমন কড়া পরিচালকের কাছ থেকে এমন সস্নেহ ব্যবহার পেয়ে আমার বউ গলে ক্ষীর হয়ে গেল। ওনার মিষ্টি ব্যবহার তার হৃদয় ছুঁয়ে গেল। আমার স্ত্রী পরিচালক মশাইয়ের হাত দুটো ধরে ঝরঝর করে কেঁদে ফেলল। উনি আমার স্ত্রীকে জড়িয়ে ধরলেন আর তাকে ঠান্ডা করতে তার পিঠে নরম করে হাত বোলাতে বোলাতে বললেন, “শালী, আর কাঁদিস না! সব ঠিক আছে! সব ঠিক আছে!”

পুরো এক মিনিট ধরে টানা কাঁদার পর নমিতা ঠাণ্ডা হল আর সোজা হয়ে বসলো। সেটা দেখে পরিচালক মশাইও ওনার স্বাভাবিক ব্যক্তিত্বে ফিরে গেলেন। উনি আমার বউয়ের গালটা টিপে দিয়ে আদর করে বললেন, “শালীর গুদ দেখে এই বুড়োর ধোনটাও খাড়া হয়ে গেছে।”

বিশ্রী ঠাট্টাটা করে উনি ওনার প্যান্টের তাবুর দিকে ইঙ্গিত করলেন। আমি ছাড়া সবাই হাসতে লাগলো। আমার বউও দেখলাম অস্ফুটে হেসে ফেলল। লক্ষ্য করলাম যে একটা বুড়ো লোকের ধোন খাড়া করে ফেলতে পেরেছে বলে আমার বউয়ের মুখে পরিষ্কার একটা অহংকারের ছাপ পরেছে। পরিচালক মশাই আবার কাশিফকে নির্দেশ দিতে ফিরে গেলেন। কয়েক মিনিট বাদে দোকান থেকে জগদীশবাবুও কয়েকটা নতুন প্যান্টি নিয়ে ফিরে এলেন। আমার বউ সেগুলো হাতে নিয়ে পাশের লাগোয়া ঘরে চলে গেল আর কিছুক্ষণ বাদেই একটা নতুন সাদা প্যান্টি পরে বেরিয়ে এলো। সে হয়ত মুখ ধুয়ে এসেছে। তার মুখে কান্নার আর কোনো চিহ্ন অবশিষ্ট নেই। তার শিশুসুলভ মুখটা আবার উজ্জ্বল হয়ে উঠেছে। এটাই আমার স্ত্রীয়ের বৈশিষ্ট্য। একটা মুহূর্তে তাকে দেখতে পুরো টসটসে সেক্সবোমা লাগে, আর ঠিক তার পরের মুহূর্তে তাকে নিষ্পাপ ঘরোয়া গৃহিণী মনে হয়। এখন তার নিরপরাধ লাজুক মুখখানা দেখে কেউ কল্পনাই করতে পারেবে না যে এই কিছুক্ষণ আগে এই একই মহিলা পা ফাঁক করে ঘরভর্তি লোককে তার গুদ দেখিয়েছে।

আমার স্ত্রী এক প্রভাশালী রাজকুমারীর মত সোজা হেঁটে গিয়ে বিছানায় বসলো। ঠিক তখনই আমার মনে হল একবার ব্যাঙ্কে গিয়ে পঁচিশ লক্ষ টাকার চেকটা জমা দিয়ে আসি। অনেকক্ষণ ধরেই পকেটটা ভীষণ ভারী লাগছে। চেকটা জমা দিলে পকেটের সাথে আমার মনটাও হালকা হয়ে যেত। আমি নমিতার কাছে গিয়ে তাকে জানালাম যে আমি একটু বেরোচ্ছি আর ঘন্টা খানেকের মধ্যেই ফিরে আসবো। তাকে দেখে মনে হল একঘর অচেনা পুরুষদের মাঝে কিছুক্ষণ একা থাকতে হবে ভেবে তার একটু ভয়ই লাগছে। কিন্তু আমি তাকে আশ্বস্ত করলাম যে আমি খুব বেশি দেরী করবো না। আমি ঘর ছেড়ে বেরিয়ে এসে করিডোর দিয়ে হাঁটছি। তখনই আমার খেয়াল হল যে চেকটা আমি আমার স্ত্রীয়ের ব্যাগে রেখেছিলাম আর সেটা সেখানেই রয়ে গেছে। চেকটা আনতে আমাকে আবার রুম নম্বর ৩৩৩-এ ফিরে যেতে হল।

আবার অডিশন রুমে ঢুকে দেখলাম ঘরের আলোটা এরইমধ্যে অত্যন্ত কমিয়ে দেওয়া হয়েছে আর পুরো ঘরটাই একটা আবছা অন্ধকারে ঢেকে গেছে। বিশেষ করে ঘরের কোণগুলো একদম ঘুটঘুটে অন্ধকার। আমি লক্ষ্য করলাম বিছানায় কাশিফ আমার বউয়ের পাশে বসে আছে আর তারা দুজন নিচু গলায় গল্প করে যাচ্ছে। আমার বউ গল্পে এমন মশগুল হয়ে পরেছে যে আমাকে ঘরে ঢুকতে লক্ষ্য করেনি। আমার মনে হল আমি একটা বড় সুযোগ পেয়ে গেছি আমার বউ আমার অনুপস্থিতিতে ঠিক কি করে সেটা দেখার। আমি অন্ধকারের মধ্যে ঘরের এক কোণে চুপচাপ গিয়ে দাঁড়ালাম আর আমার বউয়ের উপর নজর রাখতে লাগলাম। প্রথম কয়েক সেকেন্ড কাশিফের সামনে নমিতা খানিকটা অস্বাচ্ছ্যন্দবোধ করল। হয়ত আমার বউয়ের মনে পরে গেল যে এই কয়েক মিনিট আগেই কাশিফ হাঁ করে তার গুদ দেখছিল। কিন্তু কাশিফ খুব যত্নসহকারে সেই প্রসঙ্গটিকে এড়িয়ে গেল আর আমার স্ত্রীয়ের সাথে খুচরো আলাপ করতে লাগলো।

“দিদি, আপনাকে এই পোশাকটায় খুবই অল্পবয়েসী মনে হচ্ছে। এমনকি আপনাকে দেখে আমার কলেজের মেয়েগুলোর থেকেও ছোট মনে হচ্ছে।”

“আমার সাথে প্লিজ মস্করা করো না কাশিফ।” আমার স্ত্রী লাজুক স্বরে বলল।

“না, না, দিদি! আমি একদম সত্যি কথা বলছি। এই মিনিড্রেসটায় পরে আপনি যদি আমার কলেজে ঢোকেন, তাহলে আমি গ্যারেন্টি দিয়ে বলতে পারি যে সবাই মনে করবে আপনি প্রথম বর্ষের ছাত্রী।” ওর কথায় ওজন আনতে কাশিফ ওর হাত দুটো দিয়ে আমার বউয়ের পোশাকটা চেপে ধরল। তার একটা হাত আমার স্ত্রীয়ের পোশাক ছুঁয়ে রইলো আর অন্য হাতটা তার থাই চেপে ধরল। এমন মন্তব্যে আমার স্ত্রী খুবই খুশি হল আর তাই কাশিফ তার থাই চেপে ধরায় সে কিছু মনে করল না। এদিকে পরিচালক মশাই লাইটিং নিয়ে কিছুতেই খুশি হতে পারছেন না, তাই সময় কাটাতে আমার স্ত্রীকে কাশিফ একটা জোক শোনাতে চাইলো। আমার স্ত্রীও অমনি জোক শুনতে রাজী হয়ে গেল আর কাশিফ তাকে একটা অ্যাডাল্ট জোক শোনালো। আমি দেখলাম জোকটা আমার বউ খুব উপভোগ করল আর খিলখিলিয়ে হাসতে লাগলো।

অবাক চোখে দেখলাম জোকসগুলোকে আরো স্পষ্টভাবে শুনতে আমার বউ কাশিফের একদম গা ঘেঁষে বসলো। কাশিফ এটাকে একটা ইতিবাচক ইঙ্গিত হিসাবে দেখল। ও খুব আলগাভাবে অদ্বিধায় ওর বাঁ হাতটা আমার বউয়ের কাঁধে রাখল আর ওর ডান হাতটা আমার বউয়ের থাইয়ের উপর ঘোরাফেরা করতে শুরু করে দিল। কাশিফের পরের জোকটা সুস্পষ্টভাবেই খুব অশ্লীল হয়ে পরল, কারণ ও জোকটা বলার সময় আমি পরিষ্কার ধোন আর গুদ শব্দ দুটি শুনতে পেলাম। আমার স্ত্রী সেটাও দারুণ উপভোগ করল। আমি লক্ষ্য করলাম কাশিফের সামনে তার আর অস্বস্তি করছে না এবং ওর সাথে নোংরা জোকস নিয়ে আলোচনা করতে আমার বউয়ের কোনো সংকোচ হচ্ছে না। কাশিফও সেটা বুঝেছে আর আমার বউয়ের উন্মুক্ত ক্লিভেজের দিকে তাকিয়ে বলল, “দিদি, আপনার দুধ দুটো একেবারে, যাকে বলে, দুর্দান্ত।”

আমার বউ মুখ নিচু করে উত্তর দিল, “সব মহিলারই এমনটা আছে।”

কাশিফ উৎসাহ পেয়ে গেল। ও বলে চলল, “না, না, দিদি! আপনার গুলো সত্যিই খুব খাসা। কত বড় বড় আর কি ভারী! কেউ বলবে না যে আপনার বিয়ে হয়ে গেছে।”

আমার বউ কাশিফকে জিজ্ঞাসা করল, “কেন? বিয়ে করলে কি এমন পার্থক্য গড়ে যায়?”

“না, না! তেমন কিছু না! এটাই যে আপনার দুধ দুটোকে খুব করে টেপা হতো আর চোষা হতো। তাতে দুধের গঠনটা নষ্ট হয়ে যায়। এই আর কি!”

“কে তোমাকে এটা বলেছে যে এগুলো করলে দুধের গঠন নষ্ট হয়ে যায়?”

“এটাই তো সবাই বলে থাকে।”

“একদমই বাজে কথা! তুমি সেটা নিজের চোখেই দেখতে পাচ্ছ!” উত্তেজনার বশে দুম করে কথাটা বলে ফেলে আমার বউ নিজের ঠোঁট কামড়ে ধরল।

“দিদি, তার মানে তো আপনার বর আপনার দুধ ভালোই চুষেছেন আর টিপেছেন। তাই না?” কাশিফ একটা খুবই অন্তরঙ্গ প্রশ্ন করে বসলো। লজ্জার আমার স্ত্রী মাথা নিচু করে ফেলল, কিন্তু সম্মতিসূচকভাবে ঘাড় নাড়াল। আস্তে আস্তে কাশিফের বাঁ হাতটা আমার স্ত্রীয়ের কাঁধ থেকে নেমে এসে তার উন্মুক্ত ক্লিভেজটাকে খোঁচাতে লাগলো।

“দিদি, আপনার ভালো লাগছে?” কাশিফ আরো গভীরে হাত বাড়াল। আমার বউ এখনো ওর চোখে চোখ রাখতে পারলো না, কেবল অস্ফুটে হ্যাঁ বলল। এবার কাশিফ ওর বাঁ হাতটা তার মিনিড্রেসের উপর দিয়ে আমার বউয়ের দুধে রাখল আর মৃদুভাবে তার মাই টিপতে লাগলো। আমার বউ কোনো আপত্তি জানালো না। সে চোখ বন্ধ করে কাশিফের হাতে মাই টেপন উপভোগ করছে। আমার বউয়ের প্রতিক্রিয়া দেখে কাশিফও প্রত্যয়ের সাথে তার মাই টিপে চলেছে। মাই টিপতে টিপতেই ও আমার স্ত্রীয়ের সাথে কথা বলছে, “আমরা একটা চুমুর দৃশ্য করছি। তাই না? আমি কেমনভাবে চুমু খেলে আপনার ভালো লাগবে?”

প্রশ্নটা শুনে আমার স্ত্রী হয়ত হকচকিয়ে উঠলো। সে এমন ধরনের আলোচনা আমার সাথেও কোনদিন করেনি। আমি কখনো তাকে জিজ্ঞাসা করিনি যে কেমনভাবে তার মাই চুষলে তার ভালো লাগবে। কিন্তু এখন একটা সম্পূর্ণ অচেনা ছেলের সাথে সে সেটাই আলোচনা করছে। আমার স্ত্রী চুপ করে রইলো। কাশিফ তাকে কয়েকটা বিকল্প দিয়ে সাহায্য করতে গেল, “দিদি, আমি কি আপনার ঠোঁট কামড়াবো? নাকি চেটে দেবো?”

এবার আমার স্ত্রীকে একটা বিকল্প বাছতেই হবে। সে মৃদুভাবে উত্তর দিল, “না কামড়িও না!”

“ঠিক আছে দিদি। আমি কামড়াবো না। আমি আপনার ঠোঁট চেটে দেবো। ঠিক আছে? আপনার নরম ঠোঁটে জিভ ঢোকাতে আমার খুবই ভালো লাগে দিদি। আপনার ঠোঁট দুটো কি মিষ্টি! আমি ভালো করে আপনার ঠোঁট দুটো চেটে দেবো। ঠিক আছে?” আমি লক্ষ্য করলাম কাশিফ এক আশ্চর্য সম্মোহনী পদ্ধতিতে কথাগুলো বলতে বলতে ওর ডান হাতটা আমার বউয়ের থাইয়ের উপর বোলাতে বোলাতে ধীরে ধীরে তার স্কার্টের তলায় ঢুকিয়ে দিয়েছে। ওর বাঁ হাতটা কিন্তু তার নিজের কাজ করে চলেছে। ওটা আয়েশ করে আমার বউয়ের মাই টিপছে। আমি দেখতে পেলাম যৌন কথাগুলি আমার স্ত্রীকে বেশ ভালো রকম প্রভাবিত করেছে। তার চোখ দুটি সম্পূর্ণ বোজা আর নাক দিয়ে বড় বড় নিঃশ্বাস পরছে।

ঠিক তখনই পরিচালক মশাইয়ের গলা শুনতে পেলাম, “ঠিক আছে, সবাই নিজের নিজের জায়গায় চলে যাও। আমরা শুটিং শুরু করতে চলেছি।”

পরিচালক মশাই যেই অ্যাকশন বললেন, অমনি কাশিফ আমার বউকে নিজের কাছে টেনে নিয়ে তার ঠোঁটে চুমু খেতে আরম্ভ করে দিল। কয়েক সেকেন্ডের মধ্যে ও আমার বউয়ের ঠোঁট চাটলে লাগলো। এবারে আমি আমার বউয়ের মধ্যেও পরিবর্তন লক্ষ্য করলাম। সেও কাশিফকে আবেগের সাথে চুমু খেল আর নির্ভয়ে জিভ বাড়িয়ে দিয়ে ওর ঠোঁট চাটতে লাগলো। দুজনের জিভই পাল্টাপাল্টি করে একে-অপরের মুখের মধ্যে ঢুকতে লাগলো আর কার জিভ কোথায় আছে, এটা বোঝা দুঃসাধ্য হয়ে দাঁড়াল। মৃণ্ময়বাবুও হয়ত একই সমস্যায় পরে গেলেন। তাই হয়ত উনি পরিচালক মশাইকে কিছু বললেন আর তৎক্ষণাৎ পরিচালক মশাই ‘কাট’ বলে উঠলেন।

পরিচালক মশাই আমার স্ত্রী আর কাশিফের কাছে গিয়ে তাদের মুখ দুটি ঠিক করে দিলেন, যাতে তাদের দুজনের মুখ ক্যামেরার দিকে একপাশ করে থাকে। উনি আবার তাদের চুমু খেতে বললেন। যথারীতি তারা গভীরভাবে একে-অপরকে চুমু খেতে আরম্ভ করল, কিন্তু বাইরে থেকে কিছুই প্রায় বোঝা গেল না। এতে করে পরিচালক মশাই সন্তুষ্ট হতে পারলেন না। উনি কাশিফকে বিছানা ছেড়ে উঠে যেতে বললেন আর নিজে আমার স্ত্রীয়ের পাশে গিয়ে বসলেন। তারপর উনি আমার স্ত্রীয়ের ঠোঁটে চুমু খেতে লাগলেন। পরিচালক মশাইয়ের ষাট বছরের বৃদ্ধ মানুষ আর ওনাকে দেখতেও তেমন একটা ভালো নয়। তাই হয়ত আমার বউয়ের তাকে চুমু খাওয়ার বড় একটা ইচ্ছা হল না। কিন্তু আমার বউ ওনাকে এতই ভয় পায় যে সে চুপ করে বসে থেকে ওনার চুমুগুলিকে গ্রহণ করতে লাগলো। পরিচালক মশাই অভিজ্ঞ হাতে আমার বউয়ের মাথা ধরে ক্যামেরার দিকে তেড়ছা করে দিলেন, যে সবকিছু পরিষ্কারভাবে সুট করা যায়। উনি জিভ বের করে আমার বউয়ের ঠোঁট দুটো চাটতে লাগলেন। ওনার জিভটা এমনভাবে আমার স্ত্রীয়ের ঠোঁট চাটছে, যে দেখে মনে হল উনি চেটে চেটে জ্যাম খাচ্ছেন। উনি আমার স্ত্রীকে নির্দেশ দিলেন, “নমিতা, জিভ বের করো।”

আমার বউ তাই করল। সবার সামনে পরিচালক মশাই আমার বউয়ের জিভে জিভ মেলালেন। আমার বউয়ের ঠোঁট কিভাবে চাটতে হবে সেটা স্পষ্ট করে দেখিয়ে দেওয়ার পর, উনি কাশিফকে নির্দেশ দিলেন ঠিক ওনার মত করে নমিতার ঠোঁট চাটতে। পরিচালক মশাই আবার ক্যামেরার পাশে ফিরে গেলেন। এবার কাশিফ আমার বউকে ঠিক সেইভাবেই চুমু খেলো, যেভাবে ওকে দেখানো হয়েছে। ক্যামেরায় অতি পরিষ্কারভাবে তাদের জিভে জিভ মেলানোর দৃশ্যটা উঠে গেল।

কাশিফ আমার স্ত্রীয়ে বিছানায় শুয়ে দিল আর তার পায়ে চুমু খেতে লাগলো। ও চুমু খেতে খেতে ধীরে ধীরে তার হাঁটু আর থাইয়ের দিকে অগ্রসর হল। ও আমার স্ত্রীয়ে থাইয়ের ভিতরেও চুমু খেলো। তার স্কার্টটা মৃদুভাবে তুলে আমার বউয়ের সাদা জরি দেওয়ার প্যান্টির খুব কাছে চুমু খেতে লাগলো। আমার বউ ঠোঁট কামড়ে ধরে তার থাইয়ে ওর জিভ চাটা উপভোগ করতে লাগলো। কাশিফ আরো উপরে উঠে গেল আর আমার স্ত্রীয়ের দুধে মুখ ঘষলো। আগের বার মাতৃত্বের দৃশ্যে কাশিফ আমার স্ত্রীয়ের দুধের উপর মুখ রেখেছিল। এবারও ও আমার বউয়ের বিশাল দুধে মুখ ডুবিয়ে দিল আর আমার বউ নিজে থেকেই তার হাত দুটো দিয়ে ওর মাথাটা ধরে তার দুধের উপর চেপে ধরল। কাশিফ আমার বউয়ের ক্লিভেজে চুমু খেলো আর জিভ দিয়ে তার দুই বড় বড় দুধ দুটোর মাঝের খাঁজটাকে চেটে দিল। তারপর ওর মুখটাকে তুলে আমার বউয়ের ঠোঁটে চুমু খেলো। পরিচালক মশাই ‘কাট’ বলে উঠলেন। কাট শোনার পর কাশিফ উঠতে যাচ্ছে, কিন্তু পরিচালক মশাই বললেন, “না কাশিফ, আর উঠিস না! তুই ওখানেই থাক। একটু বাদে আমি গিয়ে বলছি এরপর তোকে কি করতে হবে। তারপর আমার কথামত আবার তুই চালিয়ে যাবি।”

পরিচালক মশাই বিছানায় কাশিফকে আমার বউয়ের উপর আধশোয়া অবস্থায় ফেলে রেখে মৃণ্ময়বাবুর সাথে ক্যামেরার কোণগুলি নিয়ে আলোচনা করতে লাগলেন। কাশিফ যেই দেখল যে পরিচালক মশাইয়ের সময় লাগতে পারে, অমনি ও আবার আমার বউয়ের সাথে ঘনিষ্ঠভাবে গল্প জুড়ে দিল। আমি লক্ষ্য করলাম যে আমার স্ত্রী তার স্কার্টটা অনেকটা উপরে তুলে রেখেই কাশিফের শরীরের তলায় শুয়ে রইলো। তার প্যান্টিটা পুরো খোলা বেরিয়ে রয়েছে আর কাশিফ ওর প্যান্টের তলায় থাকা ধোনটা আমার স্ত্রীয়ের প্যান্টির সাথে ঠেকিয়ে দিয়েছে। আমার স্ত্রীয়ের সাথে কথা বলতে বলতে কাশিফ ওর কোমরটা নাড়াতে লাগলো। ফলে ওর শক্ত ধোনটা আমার বউয়ের প্যান্টির সাথে ঘষা খেতে লাগলো। এটা বেশ বোঝা যাচ্ছে যে কাশিফ আমার বউয়ের সাথে তার যৌনজীবন নিয়ে আলোচনা করছে, কারণ লজ্জায় আমার বউয়ের গালটা আবার রাঙা হয়ে গেছে।

কাশিফের ওর মুখটা নিয়ে একদম আমার বউয়ের মুখের উপর ঝুঁকে রয়েছে আর কথা বলার সময় তাদের ঠোঁট একে-অপরের সাথে মাঝেমধ্যে ঘষা খেয়ে যাচ্ছে। বিছানায় আমার বউয়ের স্কার্ট তুলে প্যান্টি বের করা দৃশ্যটা যে কারুর কাছেই নিশ্চিতরূপে লোভনীয়। আমি দেখতে পেলাম টাচআপের ছোকরাটা নিমেষের মধ্যে আমার বউয়ের কাছে গিয়ে দাঁড়াল আর খালি হাতে তার পা দুটোকে মুছতে আরম্ভ করে দিল। আমার বউ ওকে দেখতেই পেল না, কারণ কাশিফ তার উপরে চড়ে বসে আছে। তবে সে এতক্ষণে পনেরো-ষোলো বছরের ছেলেটার স্পর্শে অভ্যস্ত হয়ে গেছে। তাই সে মাথা না তুলেও বুঝে গেল যে কে তার পায়ে আর থাইয়ে হাত ঘষছে। কাশিফও ওর পা দুটো অল্প একটু ছড়িয়ে দিয়ে আমার বউয়ের নগ্ন পা দুটোকে উন্মুক্ত করে দিল যাতে ছোকরা সহজে তার পায়ে টাচআপ করতে পারে। যদিও কাশিফ ওর পা দুটো ছড়িয়ে দিল, আমি দেখতে পেলাম যে ও ওর কোমরটা আমার বউয়ের কাছ থেকে সরিয়ে নিল না আর তাই কাশিফের ধোনটা এখনো একইভাবে আমার বউয়ের প্যান্টিতে ধাক্কা মেরে চলল।

কাশিফ তার উপর চড়ে বসায় আর টাচআপের ছোকরাটা তার থাইয়ে হাত ঘষে চলায় আমার স্ত্রীকে খাঁটি বেশ্যার মত দেখতে লাগছে। আমার মত জগদীশবাবুও দূর থেকে সবকিছুর উপর লক্ষ্য রাখছিলেন। উনি আর লোভ সামলাতে পারলেন না। উনি এগিয়ে গিয়ে বিছানায় আমার স্ত্রীয়ের পাশে বসলেন আর তার হাত ধরে চুমু খেয়ে বললেন, “তোমাকে খুব সুন্দর দেখাচ্ছে নমিতা। দারুণ সেক্সি লাগছে। এই দৃশ্যটায় তোমার অভিনয়ও দুর্দান্ত হয়েছে।”

আমার বউয়ের প্রশংসা করতে করতে জগদীশবাবু তার হাতে দশ-বিশটা চুমু খেলেন। আমার বউ শুধু লজ্জায় মুখ লাল করে পরে থাকলো। যখন উনি দেখলেন যে আমার বউ ওনার এই অনাধিকারে প্রবেশের জন্য অসন্তুষ্ট হল না, তখন জগদীশবাবুর উৎসাহ আরো কয়েকগুণ বেড়ে গেল আর উনি কাশিফের দিকে ঘুরে গিয়ে বললেন, “কাশিফ, আমি লক্ষ্য করেছি যে তুই খালি নমিতার তলার ঠোঁটটাই চুষছিস। তুই ওর উপরের ঠোঁটটাও চোষার চেষ্টা করছিস না কেন? আচ্ছা দাঁড়া, তোকে আমি দেখিয়ে দিচ্ছি।”

এই বলে জগদীশবাবু আমার স্ত্রীয়ের উপর ঝুঁকে পরে তাকে চুমু খেলেন আর তার উপরের ঠোঁটটা চুষে দিলেন। কাশিফও চট করে ইঙ্গিতটা ধরে ফেলল এবং আমার স্ত্রীয়ের ঠোঁট থেকে জগদীশবাবু ওনার ঠোঁট তুলতেই ও নমিতার ঠোঁট চুষে দিয়ে ওনাকে জিজ্ঞাসা করল, “আমি ঠিকঠাক করতে পেরেছি তো স্যার?”

“একদম নিখুঁত হয়েছে!”

জগদীশবাবু আর কাশিফ পাল্টাপাল্টি করে আমার স্ত্রীকে চুমু খেতে লাগলেন। তার জিভ আর ঠোঁট চুষে দিলেন। আমার স্ত্রী শুয়ে শুয়ে দুজনকেই তার ঠোঁট চাটতে দিল।

জগদীশবাবু আবার কাশিফকে বললেন, “চুমু খাওয়ার সময় তুই পাশ থেকে নমিতার দুধ দুটোও টিপতে থাক, যাতে ওর দুধ দুটো ফুলে গিয়ে ওর পোশাকের সামনের কাটা জায়গাটা থেকে আরো বেশি করে বেরিয়ে পরে। এতে করে নমিতাকে আরো বেশি সেক্সি দেখাবে।”

এবারেও উনি আমার বউয়ের বুকের উপর হাত রেখে তার দুধ দুটোকে ঠিক কিভাবে টিপে ফোলাতে হবে সেটা দেখিয়ে দিলেন। কাশিফ এবারেও জগদীশর দেখানো পথে পা বাড়াল আর আরাম করে আমার বউয়ের দুধ দুটো টিপে দিল। এদিকে দুই অপরিচিত পরপুরুষের হাতে মাই টেপন খেয়ে আমার স্ত্রীও কামলালসার চরম শিখরে পৌঁছে গেছে। সেও সাগ্রহে তাদের চুমুগুলোর প্রতি প্রতিক্রিয়া জানাচ্ছে। একটা সময় এমন এলো যখন জগদীশবাবু আর কাশিফ দুজনের তাদের জিভ দুটোকে আমার স্ত্রীয়ের মুখের সামনে বাড়িয়ে দিলেন আর সেও তাদের জিভের সাথে জিভ মেলাল।

আমার বউ অত্যন্ত গরম হয়ে উঠেছে আর তার গুদ থেকেও রীতিমত রস ঝরছে। টাচআপের ছোকরাটা আমার বউয়ের প্যান্টির খুব কাছেই তার থাইয়ে হাত বোলাচ্ছিল। ছোকরা যেই না দেখল যে আমার বউয়ের গুদ থেকে রস বেরোচ্ছে, অমনি ব্যাটা গুদের সব তার থাইয়ে ডলতে আরম্ভ করে দিল। এদিকে আমার বউ একেবারে নিবিষ্ট মনে দুজন পরপুরুষের ঠোঁট আর জিভ চাটতে ব্যস্ত। সে লক্ষ্যই করল না যে কখন ছোকরার হাত ধীরে ধীরে তার প্যান্টির ভিতরে ঢুকে গেছে আর তার সারা গুদের ঢিবিটায় ঘোরাফেরা করছে। আমার বউয়ের প্যান্টি মোছার সময় ছোকরা ভুল করে প্যান্টের উপর দিয়ে কাশিফের ধোনটাও ঘষে দিল। ফলে কাশিফ আরো বেশি উত্তেজিত হয়ে পরল আর আমার বউকে জোরে জোরে চুমু খেলো এবং তার ঠোঁট কামড়ে দিল।

সকালে যখন কাশিফ তার ঠোঁট কামড়েছিল, তখন আমার স্ত্রী এইসবে অভ্যস্ত ছিল না। কিন্তু এই মুহূর্তে সে এতটাই কামুক হয়ে উঠেছে যে সে দুই হাতে কাশিফের মাথা তার মুখের আরো কাছে টেনে নিয়ে খুবই আবেগের সাথে চুমু খেলো। কাশিফ খুবই খুশি হল আর আমার স্ত্রী ওকে ছেড়ে দিতেই তাকে ধন্যবাদ জানালো। এদিকে ওনাদের নতুন সিনেমার নায়ক-নায়িকার এমন কামোদ্দীপক রমন্যাস দেখতে দেখতে জগদীশবাবু প্যান্টের চেন করে ওনার ধোনটা নাড়াচ্ছিলেন। আমার বউ আর কাশিফের চুমু খাওয়া শেষ হতেই উনি হাসি মুখে জিজ্ঞাসা করলেন, “আমার কি হবে?”

আমার বউ জগদীশবাবুর দিকে স্বপ্রশ্ননেত্রে তাকাল। উনি নড়েচড়ে ঠিক আমার বউয়ের ডান হাতের পাশে একপাশ করে বসলেন আর তার হাতটা তুলে আলতো ওনার ঠাটানো ধোনে রেখে দিলেন। আমার বউও অমনি উৎসাহের সাথে জগদীশবাবুর ধোনটাকে জোরে জোরে নাড়াতে শুরু করে দিল আর একইসাথে কাশিফকে কামার্তভাবে চুমু খেতে লাগলো।

হঠাৎ করে জগদীশবাবুর চোখ আমার দিকে পরে গেল আর তৎক্ষণাৎ উনি বলে উঠলেন, “নমিতা, তুমি দুর্দান্ত কাজ করছো! আমরা আজই তোমাকে সই করে নিলে কেমন হয়?”

আমার বউ একদম মগ্ন হয়ে কাশিফের সারা মুখটা চেটে খাচ্ছে। ওনার কথাটা সে শুনতে পেল না। তখন চুক্তির ব্যাপারে কথা বলতে জগদীশবাবু আমাকে ইশারায় ডেকে নিলেন। আমি ঘরের অন্ধকার কোণ ছেড়ে এগিয়ে গিয়ে সোজা বিছানার পাশে গিয়ে দাঁড়ালাম। আমার বউ এখনো আমাকে দেখতে পায়নি। সে একইভাবে পাগলের মত কাশিফের নাক-মুখ-কান সব চেটে চলেছে। তার ডান হাতটা এখনো জগদীশবাবুর ধোনটা তীব্রগতিতে নাড়াচ্ছে। যদিও ওনার ধোনটা আমার স্ত্রী নাড়িয়ে যাচ্ছে, তবুও জগদীশবাবু সেটার কোনো উল্লেখই না করে পাক্কা পেশাদারদের মত আমাকে জিজ্ঞাসা করলেন, “সিদ্ধার্থবাবু, তাহলে আজই আপনার বউয়ের চুক্তিটা সই করে ফেলা যাক। কি বলেন?”

আমি বেশ বুঝতে পারলাম যে জল অনেকদূর পর্যন্ত গড়িয়ে গেছে। আর পিছিয়ে আসার কোনো পথই নেই। তাই বলে দিলাম, “ঠিক আছে। আমার কোনো অসুবিধা নেই। আপনারা চাইলে আজই আমার স্ত্রীকে সই করাতে পারেন।”

এত কাছ থেকে তার বরের গলা পেয়ে আমার বউয়ের তৎক্ষণাৎ ঘোর কেটে গেল। সে এক ঝটকায় কাশিফের মুখ থেকে তার মুখটা সরিয়ে নিল আর একইসাথে তার ডান হাতটাও যেন আপনা থেকেই জগদীশবাবুর ধোন নাড়ানো বন্ধ করে দিল। আমার বউ আমার দিকে অবাক চোখে তাকিয়ে কাঁপাস্বরে জিজ্ঞাসা করল, “তুমি! তুমি কখন ফিরে এলে?”

যদিও আমাকে দেখে আমার স্ত্রী নিজেকে নিয়ন্ত্রণ করে ফেলতে সক্ষম হল আর নিমেষের মধ্যে সবকিছু থামিয়ে দিল। কিন্তু ততক্ষণে কাশিফ সাংঘাতিক রকম কামুক হয়ে উঠেছে। ও আমার স্ত্রীকে তার কথা শেষ করতে দিল না। তার মুখের উপর হামলে পরে আমার বউয়ের সারা মুখটা উন্মাদের মত চাটতে শুরু করে দিল। জগদীশবাবুও আমার বউয়ের তীব্রগতিতে ওনার ধোন নাড়ানোটা অত্যন্ত উপভোগ করছিলেন। আমার বউ থেমে যেতেই, উনি সঙ্গে সঙ্গে তার হাতটা ওনার ধোনের উপর চেপে ধরে রগড়াতে লাগলেন।আমার স্ত্রী ভীষণই বিব্রতবোধ করল এমন অশ্লীল অবস্থায় আমার মুখের দিকে চোখ তুলে তাকিয়ে থাকতে। অবশ্য এটাই স্বাভাবিক। যখন একটা উঠতি বয়েসের কলেজের ছোঁড়া তার উপর চড়ে রয়েছে আর পাগলে মত তার মুখ চাটছে আর একইসময়ে সে একজন লোকের ধোন নেড়ে দিচ্ছে এবং একটা বাচ্চা ছেলে তার গুদে হাত বোলাচ্ছে, তখন নিশ্চিতরূপেই এমন একটা বিশ্রী অবস্থায় একজন বিবাহিত ভদ্রমহিলার তার স্বামীর মুখোমুখি হতে বেমানান লাগবে। তবুও আমার স্ত্রী বুদ্ধি করে কোনমতে বলে উঠলো, “ডার্লিং, লাইটিং ঠিক করার ফাঁকে একটু অনুশীলন করে নিচ্ছি।”

এবারেও কাশিফ আমার স্ত্রীকে কথা শেষ করতে না দিয়ে তার মুখের মধ্যে ওর জিভটা ঢুকিয়ে আমার স্ত্রীয়ের ঠোঁট চুষতে লাগলো। আমি দেখতে পেলাম বাস্তবেই আমার স্ত্রীয়ের চোখে ভয় ফুটে উঠলো। আমারও সমস্ত সহ্যসীমা অতিক্রম করে গেছে। “শালী খানকিমাগী” বলে আমি বউয়ের উপর চিৎকার করে উঠতে যাবো, এমন সময় জগদীশবাবু আমার রাগী চোখমুখ দেখে বলে উঠলেন, “তাহলে সিদ্ধার্থবাবু, আমরা কি পুরো পঁচিশ লাখ টাকাটাই চুক্তিতে দেখাবো। নাকি যাতে আপনার ট্যাক্সটা বাঁচে, তাই চুক্তিতে কিছুটা কম করে দেবো। আর শুনুন আমরা ঠিক করেছি আপনার বউয়ের অনুপ্রেরণা জাগাতে ওকে অতিরিক্ত পাঁচ লাখ টাকাও দেবো। কি বলেন, আপনি খুশি তো?”

যেই উনি পঁচিশ লক্ষ টাকার কথাটা তুললেন, আবার সাথে করে অনুপ্রেরণার জন্য অতিরিক্ত পাঁচ লক্ষের কথা উল্লেখ করলেন, নিমেষের মধ্যে আমার চেতনা ফিরে এলো আর সাথে সাথেই বউয়ের উপর আমার সমস্ত রাগও কোথায় উবে গেল। আমি তৎক্ষণাৎ নম্রস্বরে উত্তর দিলাম, “হ্যাঁ, হ্যাঁ! আমি ভীষণ খুশি। আর আপনি চুক্তিতেও একটু কম করেই দেখান।”

“খুব ভালো কথা। আপনাকে বলতেই হচ্ছে সিদ্ধার্থবাবু যে আপনার বউ আমাদের সঙ্গে সম্পূর্ণ সহযোগিতা করছে। এই জন্য আপনারও বউয়ের তারিফ করা উচিত।” জগদীশবাবু আমার সাথে কথা বলতে বলতেই ওনার হাত দিয়ে আমার বউয়ের হাতটা ওনার ধোনে চেপে ডলে চললেন। আমি বউয়ের দিকে তাকিয়ে মিষ্টি করে হেসে বললাম, “খুব ভালো, ডার্লিং! খুব ভালো! আমি এটা শুনে খুবই খুশি হয়েছি যে তুমি সবার সাথে সহযোগিতা করছো।”

আমার স্ত্রী স্বস্তির নিঃশ্বাস ফেলল আর বলল, “ধন্যবাদ ডার্লিং!”

কাশিফ আবার তার মুখে জিভ ঢুকিয়ে দিল আর আমার স্ত্রীও এসবে আমার কোনো আপত্তি নেই দেখে সমস্ত ভয় থেকে নিবৃত্তি পেয়ে গিয়ে প্রচণ্ড উৎসাহে কাশিফকে চুমু খেলো। আমি এটাও দেখলাম যে আমার বউয়ের হাতের উপর থেকে জগদীশবাবু ওনার হাত সরিয়ে নিলেন আর আমার বউও অমনি নিজের হাতেই আবার ওনার ধোনটা জোরে জোরে নাড়তে শুরু করল। আমি আবার ঘরের কোণায় ফিরে গিয়ে আমার বউয়ের সমস্ত ছিনালপনার উপর লক্ষ্য রাখতে লাগলাম।

আমি আশ্চর্য হয়ে দেখলাম যে পরিচালক মশাই আর মৃণ্ময়বাবু এই বেলাল্লাপনাকে সম্পূর্ণরূপে অগ্রাহ্য করে শান্তভাবে লাইটিং আর ক্যামেরার কোণ সম্পর্কে আলোচনা করে চললেন। অনুমান করলাম যে শুটিঙের মাঝে নায়ক-নায়িকাদের এসব বেলাল্লাপনায় ওনারা অভ্যস্ত। পরিচালক মশাই সবকিছু নিয়ে সন্তুষ্ট হওয়ার পর ঘোষণা করলেন, “ঠিক আছে! আমরা আবার শুরু করবো।”

ঘোষণা শুনেই জগদীশবাবু নিমেষের মধ্যে বিছানা ছেড়ে উঠে পরলেন। টাচআপের ছোকরাটাকেও দেখলাম সঙ্গে সঙ্গে আমার বউয়ের প্যান্টির ভিতর থেকে হাত বের করে তার মুখের ঘাম মুছে দিয়ে আবার ঘরে এক কোণে গিয়ে দাঁড়াল। আবার শুটিং আরম্ভ হল। কাশিফ আবার আমার স্ত্রীকে চাটা-চোষা চালু করল। আমার স্ত্রীও খুবই ভালো অভিনয় করে গেল। দশ মিনিট ধরে কামলালসাপূর্ণ দৃশ্যটাকে শুট করা হল।

এদিকে পরিচালক মশাই পিছন থেকে টানা চিৎকার করে নির্দেশ দিয়ে গেলেন –

“কাশিফ, শালীর ঠোঁটটা ভালো করে চাট!”

“হ্যাঁ, তোর জিভটাকে পুরো ওর মুখের মধ্যে ঢুকিয়ে দে!”

“শালী, বসে না থেকে তুইও ভালো করে কাশিফের ঠোঁট চোষ!”

“কাশিফ, রেন্ডিটার দুধ দুটো ভালো করে টিপে দে!”

“এই শালী খানকিমাগী, তুই এদিকে ফিরে ক্যামেরাকে তোর ক্লিভেজ দেখা!”

“এই শালী রেন্ডিমাগী, কাশিফ তোকে চাটার সময় তোর দুই হাত দিয়ে ওর মাথাটা চেপে ধর!”

“কাশিফ, খানকিটার সারা মুখ চেটে দে! মাগীর সারা মুখে ভালো করে তোর লালা মাখিয়ে দে!”

“শালী রেন্ডিমাগী, তোর পা দুটোকে ফাঁক কর! মৃণ্ময়, খানকিটার প্যান্টির উপর জুম ফেলো!”

“এবার জুমটা আস্তে আস্তে শালীর দুধের উপর ফেলো! খানকিমাগীটার দুধ দুটো বহুত বড় বড়! পুরো দুনিয়া দেখুক রেন্ডিমাগীটা কি বিশাল দুধ বানিয়েছে!”

ইতিমধ্যেই আমার স্ত্রী আর কাশিফ মিলে এক চমৎকার কামোদ্দীপক দৃশ্য প্রদর্শন করেছে। এবার পরিচালক মশাইয়ের অভিজ্ঞ নির্দেশনায় বর্তমান দৃশ্যটি অতিরিক্ত অশ্লীল এবং অনেক বেশি রোমাঞ্চকর হয়ে দাঁড়াল।

“কাশিফ, ক্যামেরাটা মাগীর দুধের উপর ধরা আছে! তুই ওখানে জিভ লাগা!”

“এই শালী রেন্ডিমাগী, কাশিফের মাথাটা তোর দুধের উপর চেপে ধর! ওকে ভালো করে তোর পুরো ক্লিভেজটাকে চাটতে দে!”

“মৃণ্ময়, খানকিমাগীটার মুখের একটা ক্লোসআপ নাও!”

“কাশিফ, তোর মুখটা একটুখানি সরা! রেন্ডিটার মুখের উপর ক্যামেরার ফোকাসটা ফেলতে দে!”

এতক্ষণ কাশিফ খুব গভীরভাবে আবেগের সাথে আমার বউকে চুমু খাচ্ছিল। ও পরিচালক মশাইয়ের হুকুম শুনেই ওর মুখটা সরিয়ে নিল। ওনার এই অসময়ের মধ্যবর্ত্তিতা আমার বউয়ের পছন্দ হল না। তার মুখে পরিষ্কার হতাশার ছাপ পরল।

“এই রেন্ডিমাগী, তোর মুখে দুঃখ নয়, সুখ আর আনন্দ প্রকাশ পাওয়ার কথা!” পরিচালক মশাই রেগে গিয়ে আমার স্ত্রীয়ের উপর চিল্লিয়ে উঠলেন। কিন্তু যখন কাশিফ আমার স্ত্রীয়ে চুমু খাচ্ছিল আর তার দুধ টিপছিল, তার মুখটা খুবই কামুক হয়ে উঠেছিল। কিন্তু এখন কাশিফ থেমে যাওয়ায়, তার পক্ষে সেই একই আবেগ দেখানো কঠিন হয়ে উঠলো। যতই হোক, এটাই তো তার অভিনয় জীবনের প্রথম দিন। আমার স্ত্রী ঠোঁট উল্টে তাতে কামড়ানোর চেষ্টা করল, কিন্তু পরিচালক মশাই তার প্রদর্শনে তেমন খুশি হলেন না।

উনি চিল্লিয়ে চিল্লিয়ে বলতে লাগলেন, “এই খানকিমাগী! এভাবে তোর শিশুসুলভ মুখটা দেখাতে যাস না। এখানে সবাই জানে যে তুই একটা উচ্চশ্রেণীর রেন্ডি আর এই ঘরের সবকটা ধোন তুই অনায়াসে নিতে পারিস। এখানে তোর কামুক অভিব্যক্তিটাকে দেখানোর চেষ্টা কর।”

পরিচালক মশাই আর সহ্য করতে না পেরে স্থির করে ফেললেন, যে দৃশ্যের জন্য আমার বউয়ের সঠিক অভিব্যক্তিটা ফোটাতে ওনাকেই কিছু করতে হবে। উনি বিছানায় গিয়ে আমার বউয়ের পায়ের কাছে বসলেন আর মৃণ্ময়বাবুকে নির্দেশ দিলেন যে ক্যামেরার ফোকাসটা শুধুই আমার বউয়ের মুখের উপর ফেলে রাখতে। তারপর আচমকা একটা অপ্রত্যাশিত কান্ড করে বসলেন। উনি সোজা ওনার ডান হাতটাকে আমার বউয়ের প্যান্টির ভিতর ঢুকিয়ে দিলেন আর তার নগ্ন গুদটাকে স্পর্শ করলেন। ওনার হাতের অবস্থান দেখেই বোঝা গেল যে উনি আমার স্ত্রীয়ের গুদে ওনার একটা আঙ্গুল ঢুকিয়ে দিয়েছেন। আঙ্গুলটা নিশ্চয়ই খুব সুহজেই আমার স্ত্রীয়ের গুদে ঢুকে গেছে, কারণ সবাই দেখতে পেল যে তার প্যান্টি থেকে আমার স্ত্রীয়ের গুদের রস তার থাইয়ে গড়াচ্ছে।

গুদে আঙ্গুল ঢুকতেই, আমার বউ “আহঃ” বলে খাবি খেলো। কিন্তু পরিচালক মশাই একবার তার গুদে আঙ্গুল চালানো চালু করতেই, সে চোখ বন্ধ করে সেটা উপভোগ করতে লাগলো। পরিচালক মশাই অভিজ্ঞ হাতে আঙ্গুল ঘুরিয়ে ঘুরিয়ে আমার বউকে উংলি করে চললেন। পরম সুখে আমার বউও তীব্র শীৎকার করতে লাগলো। মৃণ্ময়বাবুর ক্যামেরা তার সমস্ত কামুক অভিব্যক্তিগুলো তুলে চলল। ক্লোসআপ নেওয়া হয়ে গেলে পরিচালক মশাই আমার বউয়ের গুদ থেকে হাত সরিয়ে নিলেন আর আমাকে প্রচণ্ড হতবাক করে দিয়ে ওনার আঙ্গুলে লেগে থাকা আমার বউয়ের গুদের রস চুষে খেলেন।

“শালী খানকিমাগীটার গুদের রসটা দারুণ সুস্বাদু! ওর গুদের রস পুরোটা চুষে খেতে আমার গোটা একটা দিন কেটে যাবে!” আমি যে একই ঘরে দাঁড়িয়ে আছি সেটা উনি গ্রাহ্যই করলেন না। এমনকি বড় গর্বের সাথে হাসতে হাসতে এটাও ব্যাখ্যা করলেন যে কেন, কিভাবে আঙ্গুল চালানোর এই কৌশলটা উনি শিখেছেন।

“এইটা একেবারে পাকা, পুরোপুরি প্রমাণিত কৌশল! সবসময় কাজ করে! আমি অনেক নায়িকাদের ক্ষেত্রেই এটাকে ব্যবহার করেছি। প্রায় সবকটা রেন্ডিমাগীই এটাতে সাড়া দিয়েছে। বাদবাকি উঁচু পর্যায়ের অভিজাত খানকিদের মুখে অভিব্যক্তি ফোটানোর জন্য অবশ্য আমাকে আঙ্গুল না লাগিয়ে জিভ ব্যবহার করতে হয়েছে।”

পরিচালক মশাই আবার ক্যামেরার পাশে ফিরে গিয়ে দৃশ্যের নির্দেশনা দিতে লাগলেন। উনি আমার স্ত্রীয়ের গুদে আঙ্গুল চালানোর পর তাকে ভীষণ অস্থির দেখাচ্ছে। আমি লক্ষ্য করলাম পরিচালক মশাই ‘অ্যাকশন’ বলতেই আমার স্ত্রী কাশিফের উপর ঝাঁপিয়ে পরল এবং ওকে গায়ের জোরে আষ্টেপিষ্টে জাপটে ধরে ওর ঠোঁট দুটোকে উগ্রভাবে চুষতে-কামড়াতে লাগলো। কিছুক্ষণের মধ্যেই তার হাত দুটো পিছলে কাশিফের পাছায় নেমে গেল আর সে ওর পাছাটা তার তলপেটের সাথে চেপে চেপে ধরতে লাগলো।

দৃশ্যটা আরো উত্তপ্ত হয়ে উঠলো আর আমি দেখতে পেলাম আমার বউ বারবার কাশিফের পাছাটা টিপছে আর খোঁচা মারছে। পরিষ্কার ইশারায় জানিয়ে দিচ্ছে যে ওকে দিয়ে সে চোদাতে চায়। কিন্তু ক্যামেরা রোল হচ্ছে আর তাই দৃশ্য শুট করার মাঝে কাশিফ আমার বউয়ের ইচ্ছাপূরণ করতে পারে না। কিন্তু আমার স্ত্রীয়ের সারা দেহে যেন আগুন ধরে গেছে। যৌনক্ষুদা জ্বালায় সে তার সমস্ত কাণ্ডজ্ঞান হারিয়ে ফেলেছে। উপরন্তু পরিচালক মশাই তাকে বারবার করে ‘রেন্ডি’ আর ‘খানকি’ বলে ডাকায়, তার মনের মধ্যেও এক অদ্ভুত অস্বাভাবিক বিক্রিয়া হয়ে চলেছে আর আমার বউ প্রায় সম্পূর্ণ এক সস্তা বাজারী বেশ্যার মত আচরণ করে যাচ্ছে।

কাশিফ তার দুধ দুটোকে কেবল আদর করে চুমু খেয়ে চলেছে। অথচ আমার স্ত্রীকে দেখে পরিষ্কার বোঝা যাচ্ছে যে সে এই মুহূর্তে আকুলভাবে একটা ধোন পেতে চায়। কিন্তু এই কলেজ পড়ুয়া কোনভাবেই আমার স্ত্রীয়ের সমকক্ষ নয় আর অল্পক্ষণের মধ্যেই এটা স্পষ্ট হয়ে গেল যে বিছানায় সমস্ত কার্যকলাপগুলোকে আমার স্ত্রীই পুরোপুরি তার নিয়ন্ত্রণে নিয়ে নিয়েছে। এক সময় আমার বউ এতটাই কামুক হয়ে পরল যে সে কাশিফের মাথাটা টেনে ধরে তার দাঁত দিয়ে সজোরে ওর ঠোঁট কামড়ে ধরল আর অমনি কাশিফ যন্ত্রণায় “আঃ আঃ” করে চেঁচিয়ে উঠলো। কিন্তু আমার বউ তবুও থামল না। উপরন্তু সে আবার পাছাতোলা দিতে লাগলো, যাতে করে তার প্যান্টিটা কাশিফের প্যান্টের তাঁবুতে ঘষা খায়। পরিস্থিতি পরিষ্কার নিয়ন্ত্রণের বাইরে চলে যাচ্ছে দেখে পরিচালক মশাই তাড়াহুড়ো করে ‘কাট’ বলে চিল্লিয়ে উঠলেন। কাট শুনে কাশিফ যেন বেঁচে গেল আর তাড়াতাড়ি আমার বউয়ের উপর থেকে উঠে যেতে গেল। অমনি আমার বউ ওকে সজোরে জাপটে ধরে ওর নাক-মুখ-কান চাটতে লাগলো।

পরিচালক মশাই আবার গলা ফাটিয়ে চিল্লিয়ে উঠলেন, “এই শালী রেন্ডিমাগী, ওকে ছেড়ে দে!”

পরিচালক মশাইয়ের চিৎকার শুনে আমার স্ত্রীয়ের চেতনা ফিরে এলো আর সে তার হাতের ফাঁস খুলে দিল। মুক্তি পেতেই কাশিফ কার্যত বিছানা ছেড়ে লাফিয়ে উঠে বাথরুমে দৌড়ল। ওর ভিজে প্যান্টে বুঝিয়ে দিল যে একটানা আমার বউয়ের ঘষা খেয়ে খেয়ে কাশিফ প্যান্টের মধ্যেই বীর্যপাত করে ফেলেছে। লক্ষ্য করলাম যে ব্যাপারটা বুঝতে পেরে, আমার বউয়ের মুখটা এবারে লজ্জার বদলে রাগেই বেশি ফুলে উঠলো। সকাল থেকে চটকানি আর চুমু খেয়ে তার ডবকা শরীরটা অত্যাধিক পরিমাণে গরম হয়ে উঠেছে। এখন সে শুধুই একটা জবরদস্ত চোদন খেতে চায়।

আমার স্ত্রী ভীষণ রেগে গেছে দেখে কেউ তার কাছে ঘেঁষতে সাহস পেল না। কিন্তু টাচআপের ছোকরাটাকে তো ওর কাজটা করতেই হবে। যৌনদৃশ্যটা সুট করার সময় আমার স্ত্রী অতিশয় সক্রিয় ছিল আর এখন সে দরদর করে ঘামছে। তাই ছোকরাকে তার দিকে এগিয়ে যেতেই হল। আমার স্ত্রী ততক্ষণে উঠে পরে বিছানার ধারে গিয়ে বসেছে। ছোকরা তার পাশে দাঁড়িয়ে তার মুখ-ঘাড় মুছে দিল। আমার স্ত্রীয়ের মুখ দেখেই বোঝা যাচ্ছে যে সে অতিরিক্ত কামুক হয়ে উঠেছে আর অত্যন্ত লালসাপূর্ণ চোখে ছোকরার দিকে তাকিয়ে আছে। সে নিজে থেকেই ওর হাত দুটো টেনে এনে তার বিশাল দুধ দুটোর উপর রাখল। ছোকরা তার ক্লিভেজের ধারগুলি মোছা শুরু করতেই, আমার বউ নিজেই ওর হাত দুটো চেপে ধরে তার ব্রায়ের তলায় ঢুকিয়ে দিল। ছোকরা চারদিকে চোখ বুলিয়ে দেখে নিল যে সবাই ব্যস্ত আছে। তাই ও সুযোগের সদ্ব্যবহার করে ব্রায়ে তলা দিয়ে মনে সুখে আমার বউয়ের নগ্ন দুধ দুটো টিপতে আরম্ভ করল। কিন্তু ছোকরা এমন হালকা করে তার মাই টেপায় আমার বউ একেবারেই সন্তুষ্ট হল না। সে চাইছে যে ছোকরা তার দুধ দুটোকে পিষে পিষে লাল করে দিক। তাই নমিতা ছোকরার হাত দুটোর উপর তার দুই হাত রেখে তার দুধের উপর চেপে চেপে ধরতে লাগলো। সে ওর আঙ্গুলগুলোকে তার দুধের বোটা দুটোয় নিয়ে গেল আর ফিসফিস করে বলল, “ভাই খোকন, একটু এখানেও করে দাও!”

আমার স্ত্রীয়ে অনুরোধ শুনে ছোকরা হতভম্ব হয়ে গেল। সে কোনমতে উত্তর দিল, “আচ্ছা দিদি!”

ছোকরা ওর আঙ্গুলগুলো দিয়ে আমার স্ত্রীয়ের দুধের বোটা দুটোকে মুচড়ে দিতে লাগলো। আমার স্ত্রীও চোখ বন্ধ করে উত্তেজকভাবে হাঁফাতে লাগলো আর পনেরো-ষোলো বছরের বাচ্চা ছেলেটার হাতে তার দুধের বোটা নিঙ্গড়ানো উপভোগ করতে লাগলো। এদিকে আমার বউয়ের দুধ আর বোটা চটকাতে গিয়ে ছোকরার ধোন খাড়া হয়ে গিয়ে প্যান্ট ফুলে গেছে। প্যান্টটা ছোকরা খুব আলগাভাবে পরেছে আর ব্যাটা ভিতরে কোনো জাঙ্গিয়াও পরেনি। তাই আরো বেশি করে প্যান্টের ফোলাভাবটা স্পষ্ট হয়ে উঠেছে।

এখানে আমাকে বলতেই হচ্ছে যে আমার সুন্দরী স্ত্রী আমার ধোনটা কোনদিনও চুষে দেয়নি। যদিও আমি অনেকবার তাকে অনুরোধ করেছি, কিন্তু প্রতিবারই এই বলে সে আমার ধোন চুষতে অস্বীকার করেছে যে এমন নিচু কাজ করা কোনো ভদ্রঘরের স্ত্রীলোককে মানায় না। কিন্তু এখন এই পনেরো-ষোলো বছরের বাচ্চা ছেলেটার প্যান্টের ফুলে ওঠা তাঁবুটা দেখে আমার স্ত্রীয়ের চোখ দুটি লোভে চকচক করে উঠলো আর সে ঠোঁট চাটতে লাগলো। সে চারধারে চোখ বুলিয়ে দেখে নিল কেউ তার উপর লক্ষ্য রাখছে কিনা। পরিচালক মশাই আর মৃণ্ময়বাবু যথারীতি ক্যামেরার কোনো একটা কোণ নিয়ে আলোচনা করে চলেছেন। জগদীশবাবু আর কাশিফ ধূমপান করতে বাইরে বেরিয়েছে। কেবল আমি ঘরের এক কোণায় দাঁড়িয়ে সবকিছু লক্ষ্য রাখছি। স্ত্রীয়ের সাথে আমার চোখাচোখি হয়ে গেল।

আমার সাথে চোখাচোখি হতেই নমিতা এক সেকেন্ডের জন্য একটু দ্বিধা করল। কিন্তু ততক্ষণে তীব্র যৌনআকাঙ্ক্ষা তার সারা দেহের উপর চেপে বসেছে। সকাল থেকে সবাই মিলে তার ডবকা শরীরটাকে চটকে চটকে আর চুমু খেয়ে খেয়ে, আমার বউকে পুরোপুরি রাস্তার সস্তা বারোভাতারি খানকি বানিয়ে ছেড়েছে। সে মুহূর্তের মধ্যে পরবর্তী পদক্ষেপ ঠিক করে ফেলল। যদিও তার স্বামী সবকিছুই দেখতে পাচ্ছে, কিন্তু এই তীব্র যৌনজ্বালাকে আর সহ্য করা আমার বউয়ের পক্ষে অসম্ভব হয়ে উঠেছে। সে টাচআপের ছোকরাটার প্যান্টের দিকে হাত বাড়াল আর বিনাদ্বিধায় প্যান্টের চেনটা খুলে ওর শক্ত ধোনটাকে বের করে আনল। ছোকরার খাড়া ধোনটা আমার বউয়ের মুখের সামনে নাচতে লাগলো।

নমিতা আবার আমার দিকে তাকাল। দেখলাম আমার বউয়ের মুখে পাপিষ্ঠার বাঁকা হাসি। নমিতা আবার ছোকরার দিকে ঘুরে গেল আর অতি ধীরগতিতে তার মুখটা এগিয়ে দিয়ে ওর ধোনের মুন্ডিতে একটা ছোট্ট করে চুমু খেলো। তারপর তার জিভ বের করে আস্তে আস্তে ছোকরার ধোনটা গোল করে চাটতে লাগলো। শুরুতে আমার বউ ধোনের ছালটা চাটল। গোটা ধোনটাকে তার লালাতে জবজবে করে দেওয়ার পর, সে ওটার মুন্ডিটা ভালো করে চেটে দিল। এদিকে আমার বউ ওর ধোন চাটা টাচআপের ছোকরাটা একটা উত্তেজিত দীর্ঘশ্বাস ফেলল। ততক্ষণে আমার বউ ছোকরার ধোন চাটতে গিয়ে বুঝে গেছে, যে সে আগে যেমন ভাবতো, ধোন চোষা তেমন একটা গর্হিত কর্ম নয়। বদলে তার মুখে ধোনের স্বাদটা আসলে বেশ ভালোই ঠেকল। তাই সে তাড়াতাড়ি করে পুরোদস্তুর ধোন চোষায় মনোনিবেশ করল। সে পুরো এক মিনিট ধরে ছোকরার ধোন চুষে ওটাকে লোহার মত শক্ত করে দিল।

এক মিনিট বাদে ছোকরার ধোন থেকে মুখ সরিয়ে নিয়ে আমার বউ তার প্যান্টির উপর স্কার্টটা তুলে দিল। এবার সে একটা ভয়ংকর কান্ড ঘটাল। মুহূর্তের মধ্যে সে পা গলিয়ে তার প্যান্টিটা খুলে ফেলল। তারপর দুই দিকে তার দুই পা ছড়িয়ে দিয়ে আমার বউ ছোকরাটাকে তার খোলা চমচমে গুদটা দেখিয়ে প্রলোভিত কণ্ঠে বলল, “ভাই খোকন, তোমার দিদিকে একটু চুদে দাও না! দেখো না, তোমার দিদি কেমন গরম হয়ে গেছে!”

কথাটা বলে আমার স্ত্রী ছোকরার হাত টেনে ধরে তার গুদের ঢিবিতে নিয়ে গিয়ে রেখে দিল। তৎক্ষণাৎ ছোকরা একইসাথে তার গুদের সিক্ততা আর উষ্ণতা অনুভব করতে পারল। ওকে আরো উদ্দীপ্ত করতে আমার স্ত্রী আবার প্রলোভন মিশ্রিত স্বরে অনুরোধ জানালো, “ভাই, এবার আমায় একটু চুদে দাও না!”

নমিতা যে এমন সব অশ্লীল কথা তার থেকে কোনো আধবয়েসী ছেলেকে কখনো বলতে পারে, সেটা আমি দুঃস্বপ্নেও কল্পনা করতে পারিনি। নিজের কানকে বিস্বাস করতে পারলাম না। আমার রঙ্গপ্রিয় বউয়ের উচ্ছৃঙ্খল কান্ডকারখানা দেখে আমি হতভম্ব হয়ে কেবল ক্যাবলার মত হাঁ করে দাঁড়িয়ে রইলাম। এদিকে জগদীশবাবু আর কাশিফের ধূমপান করা হয়ে গেছে। তারা ঘরে ফিরে এসে আমার মতই এক কোণায় দাঁড়িয়ে চুপ করে আমার ছিনাল বউয়ের লাম্পট্য দেখছে।

টাচআপের ছোকরাটাও আমার বউয়ের বেশ্যাপনা দেখে হতবাক হয়ে গেছে। যতই হোক, ওর বয়সটা মাত্র পনেরো-ষোলো। এক সুন্দরী নায়িকা ওর ধোন চুষছে আর পা ফাঁক করে ওকে চোদার আহ্বান জানাচ্ছে, সবকিছু ওর কাছে একেবারে এক নতুন অভিজ্ঞতা। ছোকরা ভীষণ আবেগপ্রবণ হয়ে পরে কি যে করবে কিছুই বুঝে উঠতে পারল না। ওর নীরবতাকে আমার বউ ভুল বুঝলো। সে মনে করল যে ছোকরা বুঝি আরো ধোন চোষাতে চাইছে। এক কর্তব্যপরায়ণ খানকির মত নমিতা আবার ওর ধোনটা মুখে নিয়ে কিছুক্ষণ চুষে দিল, যা এবার ছোকরার ক্ষেত্রে সত্যিই বাড়াবাড়ি হয়ে গেল। ওর ধোন থেকে আমার বউ তার মুখ সরিয়ে নিতেই ছোকরা আর সহ্য করতে না পেরে বীর্যপাত করে বসলো। ওর বীর্যের ফোটাগুলি একটুর জন্য নমিতার মুখটা ফসকাল।

একটা পনেরো-ষোলো বছরের বাচ্চা ছেলেকে আমার স্ত্রীয়ের একদম মুখের সামনে বীর্যপাত করতে দেখে আমার হৃদয়টা এক সেকেন্ডের জন্য যেন থেমে গেল। মনের মধ্যে একটা অদ্ভুত অনুভূতির সৃষ্টি হল। নিজের দুর্দশায় হাসবো না কাঁদবো, ঠিক বুঝে উঠতে পারলাম না। একধারে এতগুলো টাকা কিছু না করেই আমার পকেটে চলে এসেছে। অথচ এই টাকা উপার্জন করতে গিয়ে আমার সবথেকে বহুমূল্য সম্পত্তির উপরেই আমার আর কোনো দখল রইলো না। একটা নিচু শ্রেণীর টাচআপের ছোকরার বীর্যের ফোটাগুলো তার মুখের একেবারে সামনে থেকে উড়ে যাওয়ার সময় আমার স্ত্রীকে একদম বাজারের সস্তার রেন্ডির মত দেখিয়েছে। এবং এটাই প্রকৃত সত্য। আজ আমার লোভের জন্য আমার রক্ষণশীল স্ত্রী সম্পূর্ণরূপে এক সস্তা বাজারে খানকিমাগীতে পরিণত হয়েছে।

এদিকে আমার মানসিক অবস্থার কথা চিন্তা করার মত অত সময় বা ইচ্ছা আমার বউয়ের নেই। সে বিরক্ত মুখে মেঝেতে পরা টাচআপের ছোকরাটার বীর্যের দিকে কিছুক্ষণ তাকিয়ে থাকলো। আবার নমিতা চোদানো থেকে বঞ্চিত হল। তাকে সত্যিই খুব নিরাশ দেখাল। ঠিক তখনই পরিচালক মশাই আমার বউয়ের দিকে এগিয়ে গেলেন আর দেখতে পেলেন কি ঘটেছে। উনি সঙ্গে সঙ্গে টাচআপের ছোকরাটার দিকে রাগী চোখে তাকিয়ে ওকে আচ্ছা করে বকে দিলেন, “এই ব্যাটা! এ শালী তো পুরো রেন্ডি আছে! যাকে-তাকে দিয়ে চোদাবে! কিন্তু তুই তো ভদ্রভাবে থাকবি!”

“দুঃখিত বাবু! ভুল হয়ে গেছে। আর কখনো হবে না।” ছোকরা বারবার ওনার কাছে ক্ষমা চাইতে লাগলো। বারবার করে ক্ষমা ভিক্ষা চাইতে ছোকরার উপর পরিচালক মশাইয়েরও করুণা চলে এলো। যতই হোক, আমার বউয়ের মত কোনো গরম সেক্সি মহিলা পা ফাঁক করে তার গুদ দেখায় আর কারুর ধোন চুষে দেয়, তাহলে কয়জনই বা তাকে উপেক্ষা করতে পারবে।

উনি ছোকরাকে হুকুম দিলেন, “ঠিক আছে। তাড়াতাড়ি সব পরিষ্কার করে ফেল। আমরা এক্ষুনি আবার শুটিং চালু করব।”

তারপর আমার স্ত্রীয়ের দিকে ঘুরে গিয়ে বললেন, “শালী গুদমারানী মাগী! তোর গুদের বহুত চুলকানি! আচ্ছা, আজই তোর আশ মিটিয়ে দিচ্ছি। তুই তো কাশিফের মাল ফেলে দিয়েছিস। ওর আর তোকে চোদার ক্ষমতা হবে না। আর এমনিতেও, তুই যা গরম মাগী! তোর দেহের আগুন নেভানো কাশিফের দ্বারা সম্ভব হবে বলে মনে হয় না। আমি জগদীশকে বলছি আবদুলকে ডাকতে। আবদুল আমার গাড়ি চালায়। শালা ষাঁড়ের মত চুদতে পারে। ব্যাটা চুদে চুদে তোর গুদের সব চুলকানি মিটিয়ে দেবে।”

পরিচালক মশাইয়ের কথা শুনে আমার বউয়ের মুখে আবার হাসি ফুটে উঠলো। তার উৎফুল্লতা লক্ষ্য করে উনি বললেন, “শালী, একদিনেই পুরো খানকি হয়ে গেছিস! খুব ভালো! এই অভিনয়ের জগতটা ঠিক তোর মত রেন্ডিমাগীদের জন্য। আমি যা যা বলবো সবই যদি এভাবে হাসতে হাসতে করতে পারিস, তাহলে কেউ তোকে আটকাতে পারবে না। খুব তাড়াতাড়িই একদম শীর্ষে পৌঁছে যাবি।”

কথাগুলো বলে উনি জগদীশবাবুর দিকে এগিয়ে গেলেন। পরিচালক মশাই জগদীশবাবুকে কিছু বলতেই দেখলাম উনি তাড়াহুড়ো করে ঘর ছেড়ে বেরিয়ে গেলেন আর পাঁচ মিনিটের মধ্যেই একটা পঁয়ত্রিশ-ছত্রিশ বছরের হাট্টাকাট্টা পালোয়ান মত লোককে সঙ্গে নিয়ে ঘরে এসে ঢুকলেন। লোকটার সারা শরীরে পেশীর বাহুল্য। তাগড়াই হাত-পা, চওড়া ছাতি। গেঞ্জি আর জিন্স পরে আছে। কিন্তু সেগুলো থেকেও লোকটার পেশীগুলো সব ফেটেফুটে বেরোচ্ছে। আবদুল ঘরে ঢুকতেই আমার স্ত্রীয়ের চোখ দুটো ওর পেশীবহুল শরীরের উপর পুরো আঠার মত আটকে গেল। আমি ঘরের কোণ থেকেও পরিষ্কার দেখতে পেলাম নমিতার চোখ দুটোয় লালসার আগুন দাউদাউ করে জ্বলছে।

পরিচালক মশাই হৃষ্ট হৃদয়ে ওনার গাড়ির চালককে স্বাগত জানালেন। তারপর বিছানার উপর আমার অর্ধনগ্ন বউকে দেখিয়ে বললেন, “আবদুল, এই ডবকা মাগীটার দেহ ভয়ঙ্কর গরম! মারাত্মক গুদের চুলকানি! এরমধ্যেই দুটো বাচ্চা ছেলের মাল বের করে দিয়েছে। তবে শালী সারাদিন ধরে শুধু চটকানিই খেয়েছে। গুদে ধোন ঢোকাতে পারেনি। তাই আর থাকতে পারছে না। তুই ভালো করে চুদে খানকিমাগীর গরম দেহটাকে একটু ঠান্ডা করে দে। তবে একটু দেখে শুনে চুদিস। ক্যামেরা চলবে। আমরা তোদের চোদাচুদিটা পুরো রেকর্ড করে রাখবো। বলা যায় না, যদি পরে কোনদিন রেকর্ডিংটা কাজে লাগে।”

ঘরের কোণায় দাঁড়িয়ে আমি সবকিছুই শুনতে পারলাম। স্পষ্ট বুঝতে পারলাম যে পরিচালক মশাই আমার বউকে নিয়ে এবার একটা পর্ন ফিল্ম বানাতে চলেছেন। কিন্তু আমি কোনো প্রতিবাদ করলাম না, কোনো বাঁধা দিতে পারলাম না। আবদুলের পাহাড় সমান শরীর দেখে আমার সাহস হল না, যে আমি পরিচালক মশাইয়ের মুখের উপর কিছু বলি। আমি ভালোই জানি যে আমি কোনো আপত্তি তুললেই, ও আমাকে ঘাড় ধাক্কা দিয়ে ঘর থেকে বের করে দেবে। এমনকি পরিচালক মশাই হুকুম দিলে আবদুল আমাকে মেরেধরে সোজা হাসপাতালে পাঠিয়ে দিতেও দ্বিধা করবে না। এছাড়াও আমি তো নিজের চোখেই দেখতে পাচ্ছি যে আমার স্ত্রীয়ের চরিত্র একদিনের অডিশনেই সম্পূর্ণ বদলে গেছে এবং সভ্য-ভদ্র গৃহবধূ থেকে স্রেফ একটা সস্তার বেশ্যায় পরিণত হয়েছে। যদিও আমার স্ত্রীয়ের এই নাটকীয় রূপান্তরের জন্য আমিই দায়ী। টাকার লোভে আমি পরিচালক মশাই আর ওনার সাঙ্গপাঙ্গদের আমার বউকে নিয়ে যা ইচ্ছা তাই করার অনুমতি দিয়েছি। এখন আমার বউ আমার নিয়ন্ত্রণের বাইরে চলে গেছে। তার বেশ্যাপনায় আমার সমস্ত সম্মান ধুলোয় মিশে গেছে। আমার লোভে পাপ, পাপে মৃত্যু হয়েছে। এখন আর বিরোধিতা করে কোনো লাভ নেই। তাই আমার সমস্ত লজ্জা মাথায় নিয়ে আমি চুপ করে ঘরের অন্ধকার কোণটায় দাঁড়িয়ে রইলাম।

এদিকে পরিচালক মশাইয়ের হুকুম তামিল করতে আবদুল এগিয়ে গিয়ে বিছানার পাশে দাঁড়াল আর আমার বউয়ের দিকে তাকিয়ে নোংরাভাবে হাসল। নমিতাও অমনি ওর দিকে চেয়ে পাক্কা বেশ্যাবাড়ির মাগীদের মত মুখ বেঁকিয়ে দুষ্টুমি করে হাসল। আমার সুন্দরী স্ত্রীকে আবদুলের মনে ধরেছে। ও নমিতার তারিফ করল, “মাগী, তোকে খাসা দেখতে!”

আবদুল ঝুঁকে পরে আমার স্ত্রীকে জড়িয়ে ধরল আর সেও অমনি ওকে জাপটে ধরল। ওরা ঠোঁটে ঠোঁট মেলাল আর চোখের পলকে ওদের মাঝে এক অবিশ্বাস্য উষ্ণতার সৃষ্টি হল। চুমু খেতে খেতে ওরা একে-অপরের দেহ হাতড়াতে লাগলো। ঘরের কোণে আমি চুপ করে দাঁড়িয়ে দাঁড়িয়ে দেখলাম কয়েক সেকেন্ডের মধ্যেই আবদুলের বিশাল হাত দুটো আমার বউয়ের প্রকাণ্ড পাছায় চলে গেল আর ও মনের সুখে জোরে জোরে নমিতার পাছা টিপতে লাগলো। নমিতাও চুপচাপ বসে না থেকে ততক্ষণে আবদুলের গেঞ্জি ধরে টানাটানি করতে আরম্ভ করে দিয়েছে। সেটা দেখে আবদুল আবার সোজা হয়ে দাঁড়াল আর দ্রুত হাতে ওর গেঞ্জি খুলে একদম খালি গা হয়ে গেল। ওর আদুল শরীরটা দেখে আমার বউয়ের চোখ দুটো আবার তীব্র কামলালসায় চকচক করতে লাগলো। তার মুখ দেখেই স্পষ্ট বোঝা যাচ্ছে যে সে মারাত্মকরকমের কামুক হয়ে পরেছে।

নমিতা আবদুলের কানের কাছে মুখ নিয়ে গিয়ে কি যেন ফিসফিস করে বলল আর অমনি আবদুল মুহূর্তের মধ্যে তাকে ধরে বিছানায় শুইয়ে দিল। আমার স্ত্রীকে বিছানায় শুইয়ে দিয়ে ও চটপট ওর প্যান্টটা খুলে ফেলল আর আমি দেখতে পেলাম ওর জাঙ্গিয়াটা প্রকাণ্ডভাবে ফুলে রয়েছে। আবদুল বিছানায় উঠে আমার স্ত্রীয়ের উপর চড়ে বসলো আর ওরা আবার ভয়ঙ্কর কামুকভাবে একে-অপরকে চুমু খেতে লাগলো। আমার স্ত্রীকে চুমু খেতে খেতে আবদুল তার গা থেকে তার ছোট্ট মিনিড্রেসটা খুলে নিল। তারপর হাত গলিয়ে আমার স্ত্রীকে ব্রা-মুক্ত করে দিল। নমিতা আগে থেকেই প্যান্টি খুলে ফেলেছে। তাই আবদুল তার ব্রা খুলে নিতেই এক ঘর পরপুরুষের সামনে আমার বউ সম্পূর্ণ বিবস্ত্র হয়ে পরল। আমার সুন্দরী বউয়ের অপূর্ব নগ্নরূপ দেখে ঘরের সবাই মিলে একসাথে চাপা দীর্ঘনিঃশ্বাস ফেলল আর তৎক্ষণাৎ আমি উপলব্ধি করলাম যে শুধু আমি কেন ঘরের বাদবাকি সবাই একেবারে বাকরুদ্ধ হয়ে হাঁ করে আমার স্ত্রীয়ের ছিনালপনা গিলছে।

এদিকে আবদুল আমার বউয়ের ব্রা খুলে ফেলেই তার বিশাল দুধ দুটোর উপর হামলে পরল। ওর মুখটা সোজা নমিতার বাঁ দিকের দুধের বোটায় নেমে গেল আর আমার বউ সাথে সাথে উচ্চস্বরে একটা শীৎকার দিয়ে উঠলো। আবদুল মিনিট খানেক ধরে নমিতার বাঁ দিকের মাইয়ের বোটাটাকে ভালো করে চেটে-চুষে খেয়ে সেটাকে একদম শক্ত খাড়া করে দিল। মাই চোষাতে চোষাতে আমার স্ত্রী আঙ্গুল দিয়ে ওর চুলে বিলি কেটে গেল আর একটানা শীৎকার করে গেল। আমি লক্ষ্য করলাম যে এবারে পরিচালক মশাই আর আগের মত ওনার ড্রাইভারকে পিছন থেকে কোনো নির্দেশ দিচ্ছেন না, যেমন কাশিফকে দিচ্ছিলেন। উনি শান্তভাবে মুখে হাসি নিয়ে দাঁড়িয়ে সবকিছুর উপর শুধু কড়া নজর রেখে যাচ্ছেন। মৃণ্ময়বাবুও আমার স্ত্রী আর আবদুলের দিকে চুপচাপ ক্যামেরা তাক করে উত্তপ্ত যৌনদৃশ্যটি শুট করে চলেছেন। বুঝতে পারলাম এমন ধরনের শুটিং ওনারা এই প্রথম করছেন না আর আবদুলও এ ব্যাপারে অভ্যস্ত আর খুবই দক্ষ। ওকে নির্দেশ দেওয়ার কোনো প্রয়োজনই নেই। তাই বিনা উপদ্রপে নির্বিকারে শুটিং চলছে।

নমিতার দুধ দুটোকে পাল্টাপাল্টি করে চুষে দিতে দিতে আবদুল তার গুদে হাত দিল। এত দূর থেকে দেখেও বেশ বুঝতে পারছি আমার বউয়ের গুদখানা পুরো ভিজে সপসপে হয়ে গেছে। আবদুলও সেটা বুঝতে পারলো আর বুঝতে পারতেই অবিলম্বে ওর মুখটা চট করে নমিতার দুধ থেকে তুলে তার গুদে নামিয়ে নিয়ে গেল। আমার বউ শীৎকার দেওয়া শুরু করতেই, মুহূর্তের মধ্যে বুঝে গেলাম আবদুল তার গুদটাকে ভালো করে চেটে চেটে খাচ্ছে। দূর থেকে দেখে মনে হচ্ছে আবদুলের মুখটা যেন আমার স্ত্রীয়ের গুদে কবরচাপা পরে গেছে। আমার স্ত্রী ক্রমাগত শীৎকারের পর শীৎকার ছেড়ে চলেছে। কামসুখের আতিশয্যে সে আবদুলের মাথা খামচে ধরে তার গুদটাকে ওর মুখে পিষে দিয়েছে। আমি বুঝতে পারলাম যে আমার বউয়ের এবার গুদের জল খসে যাবে। আর কথাটা ভাবতে ভাবতেই দেখলাম নমিতার নধর দেহটা থরথর করে কেঁপে কেঁপে উঠলো। সে চিৎকার করে তার পরমানন্দের জানান দিল, “আহঃ!”

আমাকে একেবারে স্তম্ভিত করে দিয়ে আমার স্ত্রীয়ের গুদ থেকে বইতে থাকা রস আবদুল রাস্তার কুকুরের মত জিভ দিয়ে চেটে চেটে খেল। পুরো গুদের জলটা চেটেপুটে সাফ করে তবেই ও আমার স্ত্রীয়ের গুদ থেকে মুখ তুলল। আবদুল উঠে বসলো আর আমার স্ত্রীয়ের মুখের দিকে তাকিয়ে উদ্ধত কণ্ঠে জিজ্ঞাসা করল, “কি রে রেন্ডিমাগী, আমাকে দিয়ে গুদ চোষাতে তোর কেমন লাগলো?”

গুদের রস খসিয়ে নমিতা হাঁফাচ্ছে। সে হাঁফাতে হাঁফাতেই উত্তর দিল, “দারুণ! এত মজা আমি আগে কোনদিনও পাইনি।”

আবদুল দাঁত খিঁচিয়ে বলে উঠলো, “শালী খানকিমাগী! এবার কিন্তু তোর মজা দেওয়ার পালা।”

আবদুলের কথা শুনে নমিতা একদম বাচ্চা মেয়েদের মত খিলখিলিয়ে হেসে উঠলো। “আমি তো তৈরিই আছি।”

সে হাসতে হাসতে তার ডান হাতটা বাড়িয়ে আবদুলের জাঙ্গিয়ার প্রকাণ্ড ফোলা অংশটায় রাখল। তারপর অবাক হওয়ার ভান করে প্রশ্ন করল, “হা ভগবান! এটার আড়ালে কি ধরনের দৈত্য আটকে আছে?”

আবদুল সঙ্গে সঙ্গে জবাব দিল, “শালী রেন্ডি, নিজের হাতেই দেখে নে না!”

আমার বউয়ের আর তর সইলো না। সে দুই হাতে টান মেরে চোখের পলকে জাঙ্গিয়াটা নামিয়ে দিল। জাঙ্গিয়া মুক্ত হতেই আবদুলের প্রকাণ্ড ধোনটা যেন ছিটকে বেরিয়ে এলো। এমন মারাত্মক বড় আর অস্বাভাবিক মোটা ধোন আমি বাপের জন্মে দেখিনি। শক্ত হয়ে পুরো ঠাঁটিয়ে আছে। আমার বউয়ের রসাল শরীরটাকে ছিঁড়ে খাওয়ার প্রত্যাশায় থরথর করে কাঁপছে। ওটার সাথে আমার নিজেরটাকে তুলনা করলে একটা বাচ্চা ছেলের নুনু বলে মনে হবে। আমার বউয়েরও তাই মনে হল। দানবিক ধোনটাকে দেখে সে একবার জিভ চেটে নিয়ে আবদুলের দিকে তাকিয়ে হাসি মুখে বলল, “বাপ রে! কি ভয়ানক বড়! এটার সামনে আমার বরেরটা তো একেবারে শিশু।”

পরিচালক মশাই আর মৃণ্ময়বাবু নীরবে সবকিছু ক্যামেরায় তুলে রাখছিলেন। আমার স্ত্রীয়ের অশ্লীল মন্তব্যটা শুনে ওনারা একবার আমার দিকে ঘুরে তাকালেন। জগদীশবাবু আর কাশিফের নজরও আমার দিকে ঘুরে গেছে। লক্ষ্য করলাম সবার চোখে-মুখেই কৌতুক খেলা করছে। আমার স্ত্রী মানসম্মান-শিক্ষাসংস্কৃতি-লজ্জাসরম সমস্তকিছুকে বিসর্জন দিয়ে শুধুমাত্র এক অসীম যৌনতায় ক্ষুধার্ত ভ্রষ্টচরিত্রের বারাঙ্গনায় পরিণত হয়েছে। খেলাচ্ছলে স্বামীর যৌনাঙ্গের আকারটা সবাইকে জানাতে তার বুকে বাঁধে না। অবশ্য পরোক্ষভাবে সবকিছুর জন্যই আমিই প্রধান দায়ী। আমার অতিরিক্ত লোভের কারণেই আমার স্ত্রীয়ের এমন নিকৃষ্ট পরিণতি। আমিই সামান্য কিছু টাকার লোভে আমার বিয়ে করা বউকে কলঙ্কের অন্ধকারে ঠেলে দিয়েছি। আমি আর কারুর চোখের সাথে চোখ মেলাতে পারলাম না। লজ্জায় আমার মাথা আপনা থেকেই হেঁট হয়ে গেল। মিনিট পাঁচেক বাদে যখন আবার আমি সাহস করে মাথা তুললাম তখন দেখলাম আমার বউ ঠিক এক কামপাগল নারীর মত আবদুলের রাক্ষুসে ধোনটাকে মনের সুখে চেটে চলেছে। তার ঠোঁট আর জিভ দিয়ে ওর প্রকাণ্ড ধোনটার প্রতিটা ইঞ্চিকে পূজো করল। ধোনটার সারা গায়ে হাত বুলিয়ে আমার বউ ওটার ভার মাপল আর আপন মনেই বিড়বিড় করে বলে উঠলো, “কি ভয়ানক সুন্দর!”

আবদুল নমিতাকে উৎসাহ দিল, “শালী খানকিমাগী, আমার ধোনটা ভালো করে মুখে নে!”

নমিতার ঘোর লেগে গেছে। সে আবার আপন মনে বিড়বিড় করল, “আমি এমন অদ্ভুত ধোন আগে কখনো দেখিনি। কি সাংঘাতিক সুন্দর!”

কিন্তু আমার বউয়ের বিড়বিড়ানি মাঝপথেই থেমে গেল। আবদুল তার মাথা চেপে ধরে ওর বিকট ধোনটা নমিতার মুখের মধ্যে গুঁজে দিল। আমার বউয়ের গরম মুখে ওর আখাম্বা ধোনটা ঢুকিয়ে দিয়ে আবদুল চরম সুখ পেল। সুখের চটে হিতাহিত হারিয়ে বলিষ্ঠ হাতে তার চুলে মুঠি শক্ত করে ধরে নমিতার মুখেই লম্বা লম্বা ঠাপ মারতে আরম্ভ করে দিল। এমন যে একটা কান্ড আবদুল বাঁধাতে পারে, সেটা আমার স্ত্রী আন্দাজ করতে পারেনি। এমন আকস্মিক আক্রমণের জন্য সে কোনমতেই প্রস্তুত ছিল না। আবদুল এক রামঠাপে ওর দানবিক ধোনটাকে সোজা তার গলায় ঢুকে গেল। ওর বড় বড় বিচি দুটো তার নাকে ঠেকে গিয়ে নমিতার শ্বাসপ্রশ্বাস প্রায় বন্ধ করে দিল। আমার স্ত্রীয়ের চোখ ফেটে জল বেরোতে লাগলো। কিন্তু আবদুলের মনে এক ফোঁটাও দয়া হল না। ও একইভাবে নিশ্রংসের মত আমার স্ত্রীয়ের চুলের মুঠি ধরে তার মুখের গভীরে ভয়ংকরভাবে ঠাপ মেরে চলল।

নমিতা আর উপায় নেই দেখে আবদুলের বিচি দুটোকে চেপে ধরে টিপতে শুরু করে দিল। তার মুখটা যতটা পারলো হাঁ করার চেষ্টা করল, যাতে করে মুখ দিয়েই কোনক্রমে সে নিঃশ্বাস নিতে পারে। আমার সন্দেহ হল যে আবদুল যদি খুব বেশিক্ষণ ধরে এমন উগ্রভাবে আমার স্ত্রীয়ের মুখে ঠাপ মেরে চলে, তাহলে শীঘ্রই নমিতা মূর্ছা যাবে। কিন্তু নমিতা ওর বিচি টেপা আরম্ভ করতেই আবদুল আর বেশিক্ষণ ধরে রাখতে পারলো না। আমার স্ত্রীয়ের মুখে আরো দশ-বারোটা ঠাপ মারার পর ওর ধোনটা থরথর করে কেঁপে উঠলো আর আবদুল ঘোঁৎ ঘোঁৎ করে নমিতার গলার গভীরে বীর্যপাত করল। নমিতার গলায় ফ্যাদা ঢালতে ঢালতেই আবদুল ওর বিকট ধোনটা তার মুখ থেকে বের করে নিল আর আমার বউয়ের সারা মুখে সাদা থকথকে বীর্য ছিটিয়ে দিল। আবদুল প্রচুর পরিমাণে ফ্যাদা ছেড়েছে। ওর চটচটে বীর্যে নমিতার সুন্দর মুখখানা পুরো ঢাকা পরে গেছে। আবদুল যতটা ফ্যাদা তার মুখের মধ্যে ঢেলেছে তার সবটা আমাকে একেবারে হতভম্ব করে দিয়ে নমিতা গিলে ফেলল। তারপর সে তার সারা মুখময় লেগে থাকা অতটা ফ্যাদা আঙ্গুল দিয়ে চামচের মত করে ধীরে ধীরে তুলে খেয়ে পুরো শেষ করে ফেলল। আমার বউয়ের তৃপ্ত চোখমুখ দেখে বুঝতে পারলাম যে আবদুলের বীর্যের স্বাদ তার অতীব মুখরোচক লেগেছে।

তবে আমার হতবাক হওয়ার পালা শেষ হয়নি। আমার বউ হাত বাড়িয়ে আবদুলের ধোনটা খপ করে ধরে তার সারা মুখে ঘষতে ঘষতে লাজুক স্বরে জিজ্ঞাসা করল, “কি খুশি তো?”

আবদুল বাঁকা হেসে জবাব দিল, “হ্যাঁ রে রেন্ডিমাগী! তুই একদম দিলখুশ করে দিয়েছিস।”

ওর জবাব শুনে আমার স্ত্রীও নির্লজ্জের মত হাসতে হাসতে বলল, “তাহলে আসল জিনিসটা দিয়ে আমার দিলটাও এবারে খুশ করে দাও।”

আমার স্ত্রীয়ের ইচ্ছাপূরণ করতেই যেন আবদুলের বীভৎস ধোনটা মাল ছাড়ার পরেও একইরকম শক্ত খাড়া হয়ে আছে। আবদুল আর দেরী করল না। আমার বউয়ের আরজি শুনে দুই হাতে তার পা দুটোকে দুদিকে ছড়িয়ে দিয়ে তার গুদে ওর প্রকাণ্ড মাংসের ডান্ডাটা ঠেকাল। তারপর মারল এক জোরদার ঠেলা। আমি ঘরের কোণ থেকে চুপচাপ দাঁড়িয়ে দেখলাম এক ঠেলাতে আবদুল ওর আসুরিক ধোনের মস্তবড় মুন্ডিটা ফড়ফড় করে আমার বউয়ের গুদের মধ্যে পুরো ঢুকিয়ে দিল। আমার মতই ঘরের বাদবাকি সবাই যে যার জায়গায় চুপ করে দাঁড়িয়ে আমার বউ আর আবদুলের অশ্লীল যৌনসঙ্গম দেখছে। মৃণ্ময়বাবুর ক্যামেরা নীরবে ছবি তুলে চলেছে। পরিচালক মশাইও কোনো শব্দ খরচ করছেন না। দক্ষ ড্রাইভারের কলাকৌশলের উপর ওনার পূর্ণ বিশ্বাস আছে। একটা গরম যৌনদৃশ্যকে কিভাবে মাত্রাতিরিক্ত উত্তপ্ত করে তুলতে হয়, সেটা ওনার ড্রাইভার ভালো করেই জানে। নমিতাও সমানভাবে সহযোগিতা করে চলেছে। তাদের পথপ্রদর্শনের কোনো প্রয়োজনই নেই। এদিকে আবদুলের রাক্ষুসে ধোনের মস্তবড় মুন্ডিটা গুদে ঢুকে পরতেই নমিতা কোঁকিয়ে উঠলো। “উঃ! মাগো! এটা সত্যিই একটা জিনিস বটে! আঃ! লাগছে!”

আমার ধোনটা আবদুলের অর্ধেকও নয়। আর আমি ছাড়া দ্বিতীয় কেউ নমিতাকে কোনদিন চোদেনি। ফলে আবদুলের প্রকাণ্ড ধোনের অনুপাতে আমার বউয়ের গুদটা ভালো টাইট হবে। তাই বিশাল বড় মুন্ডিটা গুদে ঢোকায় তার ব্যথা পাওয়াটাই স্বাভাবিক। আমার বউ আবদুলের থেকে দূরে সরে যেতে গেল। কিন্তু ততক্ষণে ও তার কোমরের দুটো মাংসল দিক দুই বলিষ্ঠ হাতে শক্ত করে খামচে ধরেছে। নমিতা নড়তেও পারলো না। আবদুলের মত এক দানবীয় পুরুষের হাত থেকে পালানো আমার বউয়ের পক্ষে আর সম্ভব নয়। সে তাও একবার হাত দিয়ে ধাক্কা মেরে ওকে সরানোর ব্যর্থ চেষ্টা করল। “উঃ! আঃ! মাগো! আমার সত্যিই লাগছে!”

আমার স্ত্রীয়ের নালিশ শুনে আবদুল বিরক্তিতে বলে উঠলো, “শালী গুদমারানী মাগী! চুপ করে বসে চোদন খা! কোনদিন তো আর আসলি মরদকে দিয়ে চোদাসনি। তাই একটু ব্যথা হচ্ছে। গুদে দুটো ঠাপ খাওয়ার পরেই দেখবি ভীষণ আরাম লাগছে।”

দেখলাম পালাতে না পেরে আমার স্ত্রী উল্টো রাস্তায় হাঁটল। গলায় একরাশ মধু ঢেলে সে তার দানব প্রণয়ীকে অনুরোধ করল, “তাহলে, প্লিজ আস্তে আস্তে ঢোকাও।”

“চিন্তা করিস না। তোর মত রসাল মাগীকে আস্তেধীরে চুদেই বেশি আরাম।” আমার স্ত্রীকে আশ্বস্ত করে তার গুদে আবদুল আবার একটা জোরালো ঠাপ দিল আর নমিতার গুদের গর্তে ওর দানবিক ধোনের কিছুটা অংশ হারিয়ে গেল। সে আবার যন্ত্রণায় কোঁকিয়ে উঠলো। দেখলাম তার চোখ ফেটে আবার জল বেরোচ্ছে। আরো দু-দুটো জবরদস্ত ঠাপের পর আবদুলের অতিকায় ধোনের অর্ধেকটা গুদের ভিতর ঢুকে পরতেই আমার বউয়ের ভারী শরীরটা থরথর করে কাঁপতে লাগলো। নমিতা নিজেকে স্থির রাখতে ডান হাতে আবদুলের মজবুত বাঁ কাঁধটা খামচে ধরল। তার শীৎকারের মাত্রা কয়েকগুণ বেড়ে গেল। আবদুল কিন্তু থামল না। পরপর তিনটে জোরালো ঠাপ মেরে ওর দৈত্যবৎ ধোনের গোটাটা আমার বউয়ের গুদে গেঁথে দিল।

আমার সন্দেহ হল যে এইবার আমার বউ নির্ঘাত জ্ঞান হারাবে। কিন্তু সে আমার সংশয়কে সম্পূর্ণ ভুল প্রমান করে দিয়ে গলা ছেড়ে শীৎকার করে প্রলাপ বকে সবাইকে তার চরম সুখের কথা জানাতে লাগলো, “আঃ! আঃ! আঃ! আমার গুদটা পুরো ফেটে গেল গো! উফ্*! খুব ব্যথা! উঃ মাগো! কি ভীষণ ভালো লাগছে! আহঃ! আবদুল, আমার গুদটা তোমার ধোনে পুরো ভরে গেছে গো! তুমি আমার গুদের গর্তটা অনেক বড় করে দিয়েছ! আমি আর আমার বরকে দিয়ে চুদিয়ে কখনো সুখ পাব না! আমি এবার থেকে তোমার মত পেল্লাই ধোন দিয়েই শুধু চোদাব! মাগো! কি আরাম! থেমো না আবদুল! একটুও থেমো না! আমাকে চুদেই চলো! চুদে চুদে আমার গুদটাকে খাল বানিয়ে দাও! উফ্*! আর পারছি না!”

এইরকম তাড়স্বরে আবোলতাবোল বকতে বকতেই আমার স্ত্রীয়ের একাধিকবার গুদের জল খসে গেল। তার আকুল আকাঙ্ক্ষায় সাড়া দিয়ে আবদুলও অসীম উৎসাহে বুনো শূয়োরের মত মুখ দিয়ে ঘোঁৎ ঘোঁৎ শব্দ করে লম্বা লম্বা প্রাণনাশক ঠাপ মেরে মেরে একটানা নমিতাকে চুদে চলল। একবারের জন্যও থামল না। এতক্ষণ ধরে কোনো নারীর গুদে একটা পুরুষমানুষ যে এমন অবিরামভাবে জোরদার সর্বনাশা ঠাপ মেরে যেতে পারে, সেটা চোখে না দেখলে বিশ্বাস করা যায় না। বাস্তবিক যে এমন অফুরন্ত দম কারুর থাকতে পারে সেটা সত্যিই কল্পনা করা যায় না। একটা দুধেল গাইকে যেমনভাবে একটা ষাঁড় পাল খাওয়ায়, ঠিক তেমনভাবে আবদুল ক্রমাগত আমার স্ত্রীকে প্রবলভাবে গুঁতিয়ে চলেছে। ওর প্রত্যেকটা ঠাপ এতটাই সাংঘাতিক জোরালো যে আমার বউয়ের মাথার চুল থেকে পায়ের নখ পর্যন্ত সব ভয়ঙ্করভাবে কেঁপে কেঁপে উঠছে।

আবদুলের মরণশীল ধাক্কার জোর সামলাতে গিয়ে আমার বউ পুরো ঘেমে স্নান করে গেছে। তার ফর্সা নধর শরীরটা ঘামে ভিজে চকচক করছে। নমিতার বিশাল দুধ দুটো উপরে-নিচে দুই দিক করে প্রচণ্ড বেগে দুলছে। তার চর্বিযুক্ত পেটে ঢেউয়ের পর ঢেউ খেলে যাচ্ছে। দূর থেকেও পরিষ্কার দেখতে পাচ্ছি আবদুলের শক্তিশালী উরুর ঘা লেগে লেগে আমার বউয়ের প্রকাণ্ড পাছার দাবনা দুটো লাল হয়ে পরে। নমিতাকে চুদতে গিয়ে আবদুলও দরদর করে ঘামছে। ওর পেশীবহুল তাগড়াই দেহটাও পুরো ঘেমে নেয়ে গেছে। কিন্তু এত ঘাম ঝরানোর পরেও আবদুল ঠাপানো বন্ধ করেনি। দৃঢ় প্রত্যয়ে আমার স্ত্রীকে একটানা নিদারূণভাবে চুদেই চলেছে। ওর অতিকায় ধোনটা নিয়ে নমিতার রসাল শরীরটার উপর মেলট্রেনের মত আছড়ে পরছে। গন্তব্যে না পৌঁছনো পর্যন্ত থামবে না।

আবদুল ওর দানবের মত বিশাল জব্বর দেহটাকে নিয়ে আমার স্ত্রীয়ের টসটসে গতরটার উপর সম্পূর্ণ ঝুঁকে পরে তাকে রাম চোদা চুদছে আর নমিতাও চরম সুখের আবেশে ওকে দুই হাতে জাপটে ধরে আছে। সে উচ্চস্বরে ক্রমাগত শীৎকার করে করে তাকে আরো বেশি করে চোদার জন্য আবদুলকে উৎসাহ দিয়ে যাচ্ছে আর তার অধীর অভিলাষকে তৃপ্ত করতে আবদুলও কঠিন সংকল্প নিয়ে অপর্যাপ্তভাবে নমিতার গুদ ঠাপিয়ে চলেছে। আমার স্ত্রী যে কতবার তার গুদের রস খসিয়েছে, তার কোনো হিসাব নেই। গুদ থেকে রস গড়িয়ে পরে বিছানার চাদরটা ভিজে গেছে। ঘরের মধ্যে সবাই যে যার জায়গায় দাঁড়িয়ে নীরবে আবদুলের সাথে আমার বউয়ের অশ্লীল যৌনসঙ্গম দেখছে। কেউ একটা টু শব্দটি করছে না। পুরো ঘরটাতে কেবলমাত্র আমার স্ত্রীয়ের তীব্র শীৎকার আর চোদার আওয়াজ মিলিতভাবে প্রতিধ্বনি হচ্ছে। লক্ষ্য করলাম মৃণ্ময়বাবু কোণ বদলে বদলে এই উত্তপ্ত যৌন দৃশ্যটাকে ক্যামেরাবন্দি করে রাখছেন আর পরিচালক মশাই নীরব থেকে ওনার সাথে সাথে ঘুরছেন।

প্রায় এক ঘন্টা ধরে এই অবিশ্বাস্য অতিমানবিক চোদনপর্ব চলল। আমি ঘরের অন্ধকার কোণায় নির্বাক-নিশ্চলভাবে দাঁড়িয়ে দাঁড়িয়ে দেখলাম আবদুল ওর কোমর টেনে টেনে আমার স্ত্রীয়ের গুদে শেষ কয়েকটা লম্বা লম্বা প্রাণঘাতী ঠাপ মারার পর নমিতার গায়ের সাথে গা সাঁটিয়ে পুরোপুরি থেমে গেল। ওর দাববিক দেহটা কেঁপে কেঁপে উঠলো আর পাক্কা দুই মিনিট ধরে নমিতার রসে ভরা চমচমে গুদে আবদুল বিপুল পরিমাণে মাল ঢালল। দুই মিনিট ধরে একটানা বীর্যপাত করে গুদটাকে পুরো ভর্তি করে দিল। ওর সাদা থকথকে বীর্যের বেশিরভাগটাই আমার বউয়ের গুদ চলকে বেরিয়ে এসে ভেজা বিছানার চাদরটা আরো সপসপে করে তুলল। ও যখন ওর প্রকাণ্ড ধোনটা নমিতার গুদ থেকে টেনে বের করে নিল, তখন আমি দূর থেকে দেখেও স্পষ্ট বুঝতে পারলাম যে আমার বউয়ের গুদের গর্তটা সত্যি সত্যিই তার অনুমান মত অনেক বড় হয়ে গেছে। আবদুল নমিতার গুদের বারোটা বাজিয়ে ছেড়েছে। গুদের মুখটা খুলে হাঁ হয়ে গেছে। এখন টাচআপের বাচ্চা ছেলেটা চাইলে স্বচ্ছন্দে আমার স্ত্রীয়ের গুদের ভিতরে ওর একটা হাত ঢুকিয়ে দিতে পারবে।

দ্বিতীয়বার বীর্যপাত করে আবদুল নমিতার গায়ের উপর থেকে উঠে পরল। ওর হাতে এমন দুর্ধষ্যভাবে অমানবিক চোদন খেয়ে আমার স্ত্রীয়ের অবস্থা খারাপ। সে হাঁপরের মত হাঁফাচ্ছে। তার ফর্সা মোটা মোটা পা দুটো এখনো অশ্লীলভাবে ফাঁক হয়ে রয়েছে। আবদুলের অতিকায় দানবিক মাংসের ডান্ডাটা আমার স্ত্রীয়ের গুদটাকে পুরো ছারখার করে দিয়েছে। একটানা এক ঘন্টা ধরে বর্বোরোচিত উগ্র চোদন খাওয়ার ফলে সেটা ফুলে উঠেছে। গুদের গর্ত দিয়ে এখনো রস গড়াচ্ছে। আমার ভয় হল যে দানবটা আবার না আমার বউকে চুদতে শুরু করে দেয়। ব্যাটার যা অঢেল দম। কোনো বিশ্বাস নেই। এক্ষুনি আবার নমিতার গুদে ধোন ঢুকিয়ে ঠাপ মারতে আরম্ভ করলে আমি অন্তত আশ্চর্য হবো না। কিন্তু আমার আশঙ্কাকে দূর করে পরিচালক মশাই চেঁচিয়ে উঠলেন, “ওকে! প্যাকআপ! আজকের জন্য যথেষ্ট হয়েছে!”

লক্ষ্য করলাম প্যাকআপের হুকুম শুনে আবদুলের মুখে এক সেকেন্ডের জন্য একটা কুটিল বাঁকা হাসি খেলা করে গেল। ও সাথে সাথে বিছানা ছেড়ে উঠে পরল এবং চটপট জিন্স আর গেঞ্জি পরে ঘর ছেড়ে উধাও হল। এদিকে আমার স্ত্রী আরো মিনিট দশেক কাটা কলাগাছের মত পা ছড়িয়ে একইরকম অশ্লীলভাবে বিছানায় শুয়ে রইলো। দেখলাম সে আর হাঁপরের মত হাঁফাচ্ছে না। তবে তার শ্বাসপ্রশ্বাস এখনো বেশ ভারী হয়ে আছে। পরিচালক মশাই বিছানায় গিয়ে আমার স্ত্রীয়ের পাশে বসলেন। তারপর ওনার দুটো আঙ্গুল সোজা নমিতার গুদের মধ্যে আমূল ঢুকিয়ে দিয়ে আস্তে আস্তে নাড়াতে নাড়াতে জিজ্ঞাসা করলেন, “কি রে শালী গুদমারানী মাগী? ঠিক আছিস? আবদুল তো দেখছি তোর গুদটা একেবারে ফাটিয়ে ছেড়েছে।”

গুদে উংলি করতেই আমার বউ আবার গোঙাতে আরম্ভ করল আর তা দেখে পরিচালক মশাই খুশি হলেন। উনি আরো জোরে জোরে আমার বউয়ের গুদে আঙ্গুল চালাতে চালাতে আনন্দের সাথে বলে উঠলেন, “শালী খানকিমাগী! এত চোদন খাওয়ার পরেও তুই গরম হয়ে আছিস! সত্যি তুই সেলাম করার যোগ্য। ঠিক আছে। আবার হবে। আজকের অডিশনটা এখানেই শেষ করতে হচ্ছে। কাল সকাল দশটার মধ্যে এখানেই চলে আসিস। কাল থেকে আসল শুটিং শুরু করবো।”

নমিতা কোনো উত্তর দিল না। কেবল শুয়ে শুয়ে অশ্লীলভাবে গোঙাতে লাগলো। পরিচালক মশাই আরো কিছুক্ষণ ধরে জোরে জোরে উংলি করার পর আমার বউয়ের গুদ থেকে ওনার আঙ্গুল দুটো বের করে নিলেন। আমার বউয়ের দিকে তাকিয়ে একবার হাসলেন। তারপর ওনার পকেট থেকে একটা গাড়ির চাবি বের করলেন। চাবিটা বের করে উনি নমিতার থলথলে খোলা পেটের মাঝখানে সুগভীর রসাল নাভিটার উপর রাখলেন। তারপর আমার স্ত্রীয়ের ঠোঁটে হালকা করে চুমু খেয়ে বললেন, “তোর জন্য একটা উপহারের বন্দোবস্ত করেছি। এই গাড়িটা তোর। এটা আবদুল চালাবে। তবে তুই চাইলেই ও খুশি মনে আরো অনেককিছু চালাবে। আজ থেকে আবদুল তোর চাকর। তুই শুধু হুকুম দিবি। তোর হুকুম তামিল করতে ও সবসময় তৈরি থাকবে।”

পরিচালক মশাইয়ের কথা শুনে আমার স্ত্রী একগাল হেসে দিল। উনি বিছানা ছেড়ে উঠে পরলেন। তারপর আমার দিকে এগিয়ে এলেন। আমার পিঠে একটা হাত রেখে বললেন, “আমার ব্যক্তিগত অভিজ্ঞতা থেকে তোমাকে বলছি। আমি অসংখ নায়িকাদের সাথে কাজ করেছি। সবকটাই খানকিমাগী। আর দেখতেই তো পারছ, তোমার বউও আজ রেন্ডিতে পরিণত হল। তাই তুমি একটা ওকে নিয়ন্ত্রণ করতে পারবে না। তোমার বউ যাতে একেবারে হাতের বাইরে না চলে যায়, তার জন্য আবদুলের মত লোককে তোমার দরকার পরবে। চিন্তা করো না। আস্তে আস্তে সবকিছু অভ্যস্ত হয়ে যাবে।” আমি কোনো উত্তর দিতে পারলাম না। শুধু মাথা নিচু করে দাঁড়িয়ে রইলাম। আমার চোখ ফেটে জল বেরিয়ে এলো। আমি কোনমতে নিজেকে সামলে নিলাম। আমার অবস্থা দেখে পরিচালক মশাইয়ের হয়ত করুণা হল। উনি এবার আমার পিঠটা একবার চাপড়ে দিয়ে বললেন, “চিন্তা করো না। তুমি খুব ভাগ্যবান। তোমার বউ এক অসামান্য প্রতিভা। আমি বলছি, এই ছবিটা মুক্তি পেলেই ও সুপারস্টার হয়ে যাবে। তখন বউকে নিয়ে তোমার গর্বের শেষ থাকবে না। ভালো কথা। আমরা দুই-তিনদিন বাদে সমস্ত পরিবেশকদের জন্য একটা বড় পার্টি দিচ্ছি। সেখানেই তোমার বউকে সবার সাথে পরিচয় করিয়ে দেবো। তোমার সুন্দরী বউকে তার অসাধারণ প্রতিভার চমৎকার প্রদর্শন করার সুযোগ করে দেবো। গ্যারেন্টি দিয়ে বলতে পারি সব পরিবেশকদেরই ওকে দারুণ পছন্দ হবে। আর তাহলে ছবিটার মুক্তি পেতেও কোনো সমস্যাই থাকবে না। আমি বলছি, তুমি দেখে নিও। ছবিটা বেরোনোর সাথে সাথেই তোমার বউ খ্যাতির চুড়ায় চড়ে বসবে। আর তখন তোমরা যা খুশি তাই হাঁকতে পারবে। প্রযোজকেরা তোমার সুন্দরী বউয়ের জন্য এককথায় কোটি টাকা দিতেও রাজী হয়ে যাবে। একদম নিশ্চিন্ত থাকো। তোমার বউকে বিখ্যাত করার দায়িত্ব পুরোপুরি আমার। পার্টিতে বউয়ের সাথে তুমিও চলে এসো। নিজের চোখেই দেখতে পারবে আমি তোমার বউয়ের জন্য কেমন অপূর্ব ব্যবস্থা করেছি।”

পরিচালক মশাইয়ের কথাগুলোর মানে বুঝতে আমার বিশেষ অসুবিধা হল না। উনি খুব পরিষ্কার ইশারায় বুঝিয়ে দিলেন যে আমার সুন্দরী স্ত্রীকে বাজারের পয়লা নম্বর বেশ্যা বানানোর উদ্দেশ্যে বেশ জবরদস্ত বন্দোবস্ত করছেন। জানি আমার হ্যাঁ বা নায়ে ওনাদের কিছুই এসে যায় না। তবু নিজের লজ্জা-অপমান লুকাতেই আমার স্ত্রীয়ের সাথে পার্টিতে যাওয়ার জন্য রাজী হয়ে গেলাম। পরিচালক মশাই খুশি হয়ে আমাকে বললেন, “বাঃ! বেশ, বেশ! এখন যাও, গাড়িতে গিয়ে বসো। হোটেলের কারপার্কিঙে একটা কালো মার্সিডিজ বেঞ্জ দাঁড়িয়ে আছে। ওটা আমি তোমার সেক্সি বউকে উপহার দিয়েছি। যাও গিয়ে ওটায় বসো। এসি চালিয়ে ঠান্ড হাওয়া খাও। আমি শালীকে ঠিকঠাক করে কিছুক্ষণ বাদে পাঠাচ্ছি।”

পরিচালক মশাইয়ের হুকুম মত আমি হোটেলের পার্কিং লটে চলে এলাম। কালো মার্সিডিজটা খুঁজে পেতে আমার কোনো সমস্যাই হলো না। গিয়ে দেখলাম আবদুল গাড়ির সামনে দাঁড়িয়ে সিগারেট টানছে। আমাকে আসতে দেখে একবার দাঁত খিঁচিয়ে হাসল। আমি গিয়ে সোজা গাড়ির পিছনের সিটে উঠে বসলাম। গাড়িতে বসে আমার সুন্দরী ছিনাল স্ত্রীয়ের জন্য অপেক্ষা করতে লাগলাম। প্রায় আধ ঘন্টা বাদে নমিতা জগদীশবাবুর সাথে গাড়ির সামনে এসে দাঁড়াল। আবদুল দরজা খুলতেই সে পিছনের সিটে এসে আমার পাশে বসল। লক্ষ্য করলাম আমার বউয়ের ঠোঁটে আর চিবুকে সদ্য ছাড়া সাদা বীর্য আটকে আছে। বুঝলাম তাকে দিয়ে আবার ধোন চোষানো হয়েছে। তাই তার আসতে এত সময় লাগলো। আমার কাঁধে মাথা রেখে নমিতা চোখ বন্ধ করে ফেলল। আমি বউকে জিজ্ঞাসা করলাম, “এবার বাড়ি যাবে তো?”

সে চোখ না খুলেই একটা ছোট্ট করে হুঁ বলল। আর সাথে সাথেই আবদুলও গাড়ি ছুটিয়ে দিল। আমার বউয়ের অডিশন বেশ সফলভাবেই শেষ হয়েছে।

Leave a Comment