নীলিমা-র নীল সায়া — পর্ব ২ • Bengali Sex Stories

সকাল আট টা। বৌদিমণি এতোক্ষণে দামী বিদেশী(জাপান) গাড়ী হোন্ডা সিটি করে মেডিক্যাল কলেজ হাসপাতালে এমার্জেন্সি বিভাগে পৌছে গেছেন। একজ্যাক্টলি সাতটা ছাপ্পান্ন, হাসপাতালে বড় ইলেকট্রনিক ঘড়িতে। এই মুহুর্তে কোনোও রোগী/রোগিনী নেই, এমারজেন্সি ডিউটি রুমের পাশে কিউবিকলে। নাইট শিফ্ট এর ডাক্তার জাহির খান, বয়স ৫৫, ভীষণ এফিসিয়েন্ট ডাক্তার, সব রোগী/রোগিনী কে দেখে এইবার বাথরুমে ঢুকেছেন ডাক্তারবাবুদের রেস্ট রুমে । সাধারণতঃ ডাক্তারেরা ওইখানেই বসেন। রোগী/রোগিনী এলে স্টাফেরা ডেকে দেন ডাক্তারবাবু/ডাক্তারদিদি-কে।

নীলিমা চৌধুরী সোজা যথারীতি ছিটকিনি খোলা দরজা খুলে শীততাপনিয়ন্ত্রিত রেস্ট রুমে ঢুকে বসলেন সুদৃশ্য সোফা কাম বেডে। কিন্তু নাইট শিফ্ট এর ডাক্তার জাহির খান কোথায় গেলেন? ওনার ব্যাগ পরিপাটি করে গোছানো। চা-এর ফ্লাস্ক সুন্দর করে গোছানো। ডাক্তারবাবুদের নির্দিষ্ট বিছানা সুন্দর করে চাদর বিছানো। ঝকমক করছে ঘর। মর্নিং শিফ্ট এর ডাক্তার নীলিমা চৌধুরী ম্যাডাম-এর জন্য পাশের টেবিলে একটা সুদৃশ্য ফুলদানিতে এক ডজন রক্ত-গোলাপ। ঘরে মিষ্টি রুম ফ্রেশনার-এর সুন্দর অথচ মৃদু গন্ধ। বালিশের তলা থেকে একটা বই, না, কি একটা উঁকি মারছে। নীলিমা চৌধুরী রেস্ট রুমে ঢুকে দরজাটা ছিটকিনি লাগালেন। ডাক্তারবাবুদের বিছানা-র কাছে এসে, বালিশের তলা থেকে বইটা বের করলেন। ইসসসহহ সসসসস।
“বৌদি-র সায়া”।
প্রকাশক– রসময় গুপ্ত, এলাহাবাদ।
খুলতেই….. ইসসসস……কি সব ভাষা। ছিঃ ছিঃ ছিঃ ছিঃ ছিঃ ।

এ ম্যাগো। ডঃ জাহির খান পঞ্চান্ন বছর বয়সে নাইট ডিউটি তে এই নোংরা বই পড়েছেন। ভাবতেই নীলিমাদেবী সট্ করে ঐ “বৌদির সায়া” কে খবরের কাগজে মুড়ে সোজা নিজের ব্যাগে পুরে ফেললেন। কিন্তু বাথরুমে তো মনে হচ্ছে কেউ নেই। দরজা বন্ধ। তাহলে নাইট শিফ্ট এর ডাক্তার জাহির খান কোথায় গেলেন? বোধ হয়, ওয়ার্ডে গেছেন রাউন্ডে। এক ঢোক জল খেলেন নীলিমা চৌধুরী। একটা কলম, আর, একটা নোট শিট নিজের ব্যাগ থেকে বের করে মেইন এনক্লোজারে যাবেন ভাবছেন, সকালে কোন কোন স্টাফ ডিউটিতে এসেছেন, দেখতে । অকস্মাৎ, বাথরুমের ভেতর থেকে একটা আওয়াজ এলো। “আহহহহহহহহ, নীলিমা, নীলিমা, আহহহহহহ”– এ মা, এ তো ডাক্তার জাহির খান ভদ্রলোকের গলা-র আওয়াজ। ইসসসসস্। ডাক্তার জাহির খান তাহলে বাথরুমে এতোক্ষণ ছিলেন।

হঠাৎ মনে পড়লো, ধীলিমা-র গতকাল একটা প্যাকেটে করে ওনার নিজের একটা হাতকাটা নাইটি, একখানা সায়া রেখে গেছিলেন নীলিমা লকারে। সে তো নামেই “লকার”। কোনোও তালা চাবি-র বন্দোবস্ত নেই । একটা জাস্ট কাঠের পাল্লা দেওয়া চৌকো খুপরি খুপরি বাক্সের মতোন আলমারি । নীলিমা চৌধুরী-র হঠাৎ মনে হোলো, একটা নাইটি ও সায়া রেখে গেছিলেন একটা প্লাসটিক প্যাকেটে ভরে, এই লকারে। লকার খুলতেই নীলিমা-দেবী অবাক হয়ে গেলেন। প্যাকেট টা তে কেউ হাত দিয়েছে ঘাঁটাঘাঁটি করেছে।একটা হাতকাটা নাইটি এবং একটা সুন্দর ডিজাইন করা হালকা কমলা রঙের সায়া রাখা ছিল। স্লিভলেস নাইটি আছে, কিন্তু, কমলা সুন্দর সায়া-টা কোথায় গেলো। তাহলে কি? ধ্যাত , কি সব আজেবাজে ভাবছেন নীলিমা চৌধুরী । ডঃ জাহির খানের মতো অতো সিনিয়ার, রেসপেকটেড ডক্টর কি নীলিমা চৌধুরী-র কমলা রঙের সুন্দর পেটিকোট চুরি করবেন? ধ্যাত। কি সব আজেবাজে কথা মাথাতে আসছে। আবার, সেই আওয়াজ-বাথরুমের ভেতর থেকে–“আহহহহহহ্। আহহহ হ, নী লি মা” “নী লি মা”।

ইসসসসস। নীলিমা চৌধুরী ভাবছেন, ডাক্তার জাহির খান কি করছেন বাথরুমে। অকস্মাৎ জাহির খান সাহেব বাথরুমের দরজা খুললেন । ইসসসসসস্ খালি গা, পরনে কি? এ রাম , এ রাম, নীলিমা চৌধুরী ডাক্তারের কমলা রঙের পেটিকোট পরে আছেন ডাক্তার জাহির। ইসসসহহ কি লজ্জা । ডাক্তার জাহির খান লজ্জা পেয়ে আবার যেই বাথরুমে ঢুকতে যাবেন তাড়াহুড়ো করে, অমনি চৌকাঠে হোঁচট খেয়ে, নিজের টাল সামলাতে না পেরে, প্রায় পড়েই যাচ্ছিলেন, জাহির খান।নীলিমা এই রকম দৌড়ে গিয়ে জাহির খান সাহেবকে জাপটে ধরে ফেললেন। মারাত্মক আঘাত পাওয়া থেকে সিনিয়ার ডাক্তার জাহির বেঁচে গেলেন নীলিমা দেবীর তৎপরতায়। জড়িয়ে ধরে ফেলেছেন নীলিমা, জাহির খান সাহেবকে।

“আপনি আমার পেটিকোট-টা পরেছেন কেন?” মুচকি হেসে জাহির খান সাহেবকে প্রশ্ন করলেন শ্রীমতি চৌধুরী । “আপনার লুঙি কই? আপনার লুঙ্গি থেকে কি আমার পেটিকোট বেশি পছন্দ । ভীষণ দুষ্টু তো আপনি “– হি হি হি হি হাসছেন খুব চাপা গলাতে। জাহির খান সাহেব আর সামলাতে পারলেন না। নীলিমা চৌধুরী র নরম সুগন্ধি পারফিউম মাখা শরীরটাকে দুই হাতে বেষ্টন করে নিলেন।
“আহহহহহহ নীলিমা সোনা”।

“অ্যাই, কি হচ্ছে কি? এখানে না। ধ্যাত অসভ্য কোথাকার ।”

“উমমমমম”

“বলছি এখানে না এসব। ” বলেই বাম হাত নীচে নামিয়ে দিয়ে নিজের-ই কমলা রঙের পেটিকোট-এর উপর দিয়ে সিনিয়ার ডাক্তার জাহিরের সুলেমানী পুরুষাঙ্গ টা খপাত করে ধরে ফেললেন নীলিমা।
“ছাড়ুন না আমাকে । ইসসসসস্ কি অবস্থা আপনার । “অসভ্য একটা”।

দুইজনে জড়াজড়ি করে আছেন বাথরুমের ঠিক সামনে । বড় দেওয়াল ঘড়িতে সকাল আট টা পনেরো। চারিদিক নিস্তব্ধ।ডঃ জাহির খানের পঞ্চান্ন বছরের সুপুষ্ট শরীরে বুকে ভর্তি কাঁচা পাকা লোম, মোদো-মাতালের মতোন ভুঁড়ি, আর, নীলিমা-র সুন্দর কমলা রঙের পেটিকোট এর সামনেটা তাঁবু খাটিয়ে রয়েছে সুলেমানী উদ্ধত পুরুষাঙ্গ ।
ওটা নীলিমা চৌধুরী র শাড়ী, নীল পেটিকোট আর প্যান্টির উপর দিয়ে নীলিমা-র লোমহীন উপোসী গুদুসোনাতে গুঁতো মারছে।
“অ্যাই ছাড়ুন না আমাকে, খুব দুষ্টু আপনি ”
“উমমমমম্, নীলিমা”
“এখানে না , ইসসস, একটা সর্বনাশ হয়ে যাবে । আমি বরং আপনার ফ্ল্যাটে একদিন চলে যাবো”

ডঃ জাহির খান বিবাহিত। বৌ আর এক ছেলে। ছেলের বিবাহ হয়ে গেছে। ছেলের বৌ-এর বাচ্চা হবে, তাই ডাক্তার জাহির খান-এর স্ত্রী এখন ছেলে ও বৌমা-র কাছে আছেন। ছেলে কর্মসূত্রে বাইরে। ডঃ জাহির খান একদম একা আছেন বর্তমানে তাঁর নিজের ফ্ল্যাটে।

“কবে আসবে গো নীলিমা, আমার ফ্ল্যাটে?”– জাহির নীলিমা-র কমলা রঙের সায়া পরা অবস্থায় নিজের সুলেমানী পুরুষাঙ্গ টা দিয়ে নীলিমা-র তলপেটে ও গুদুসোনাতে খোঁচা মারতে মারতে বললেন। মাখনের মতোন নরম নীলিমাদেবী-র লদকা পাছাখানি বলিষ্ঠ হাতে খাবলা মেরে ধরেছেন ডাক্তার জাহির নীলিমা-র শাড়ী, নীল সায়া ও প্যান্টি- র উপর দিয়ে।

“উফ্ উফ্ কি যে করেন, ইসসস্, আমার এখন আট ঘন্টা ডিউটি দিতে হবে তো। আমাকে ছাড়ো সোনা প্লিজ।।”—–“আপনি” থেকে ”তুমি”-তে চলে এসেছে কামতাড়িত হয়ে নীলিমা দেবী। ডাক্তার জাহির খান-এর লম্বা , বলিষ্ঠ পুরুষ-দেহটার মধ্যে যেন আরোও পিষ্ট হতে চাইছেন স্বামীর সোহাগ থেকে বঞ্চিতা লেডী ডাক্তার নীলিমা চৌধুরী । ডাক্তার জাহির খান সাহেব-এর লোমশ বুকের নিপল দুটো যেন দুখানা ছোলার ডাল। লিপস্টিক মাখা নরম ঠোঁট দুটো দিয়ে নীলিমাদেবী একটু চুষে দিতেই জাহির খান তীব্র কামতাড়িত হয়ে নীলিমার নরম গাল দুটোতে চুম্বনে, চুম্বনে ভরিয়ে দিল। একজনের বৌ থেকেও নেই, আর, বৌ-টা ও পঞ্চাশ বছর বয়সে কামশীতলা।আরেকজন ত্রিশ বছর বয়সী ভদ্রমহিলা র স্বামী থাকেন অনেক অনেক দূরে দুবাই শহরে । কেবল ব্যবসা, বাণিজ্য, আর, অর্থ। লদকা পাছাটাতে শেষবারে মতোন খপাত খপাত করে কচলাতে শুরু করে দিলেন কামান্ধ পুরুষ জাহির খান সাহেব । হিন্দু বিবাহিতা মহিলা, খুব পছন্দ ডঃ জাহির খান-এর। হাসপাতালের লদকা আয়া তরুলতা-কে দিয়ে কিছুদিন আগে নিজের ছুন্নত করা পুরুষাঙ্গ চুদিয়েছেন মনের সুখে এই কামুক ডাক্তার জাহির খান, পঞ্চান্ন বসন্ত পার হওয়া সাড়ে সাত ইঞ্চি লম্বা দেড় ইঞ্চি মোটা ছুন্নত করা পুরুষাঙ্গ টা, তরুলতা একটা সাদা সায়া বুকের উপর বেঁধে ডাক্তার সাহেবের মোগলাই লেওড়াটা চুষে চুষে , থোকা বিচি চুষে, চেটে, জাহিরের আধা কাপ গরম থকথকে বীর্য্য বার করিয়ে খেয়েছিল । তরুলতা র গতরখানা একেবারে ক্ল্যাসিক্যাল “সোনাগাছি”।

যাই হোক, অনিচ্ছা-সত্বেও ডাক্তার জাহির খান লেডী ডাক্তার নীলিমা দেবী কে তখনকার মতোন ছেড়ে দিলেন। জাহির খান সাহেবের ছেড়ে রাখা “বিগ বস ” সাদা জাঙ্গিয়াটা নীলিমাদেবী নিজেই বাথরুমের হ্যাঙার থেকে নামিয়ে নিলেন। নুনু-র জায়গাটা নিজের নাকে শুঁকছেন নীলিমা, ইসসসসস , পরপুরুষের জাঙ্গিয়া , আর, কামনামদির দৃষ্টিতে তাকিয়ে ডাক্তার জাহির খান সাহেবকে বললেন-“তুমি এইবার আমার পেটিকোট -টা ছাড়ো সোনা। এসো জাঙ্গিয়া পরিয়ে দেই। নীলিমা চৌধুরী হাসি মুখে জাহির খান সাহেব এর শরীর থেকে নিজের কমলা রঙের সুদৃশ্য পেটিকোট খুলে দিতেই, ওটা থিয়েটারের ড্রপ সিন পড়ার মতোন ফস্ করে মেঝেতে পড়ে গেলো, অমনি কালচে বাদামী রঙের সাড়ে সাত ইঞ্চি লম্বা দেড় ইঞ্চি মোটা ছুন্নত করা পুরুষাঙ্গটা অগ্নি-৫ ক্ষেপণাস্ত্রের মতোন তাক করে থাকলো। লোমে ঢাকা বড় থোকাবিচিটা দুলছে। নরম হাতে ডাক্তার জাহির খান সাহেবের থোকাবিচিটা আস্তে আস্তে কচলে দিলেন নীলিমা চৌধুরী । ইসসসসস। কত যে ফ্যাদা(সিমেন্) জমা আছে এতে। ডাক্তার জাহির খানকে পুরু ল্যাংটো অবস্থাতে নিজের হাতে সাদা বিগ-বস্ জাঙ্গিয়া পরিয়ে দিলেন লেডি ডাক্তার নীলিমা দেবী । ইসসসস, জাঙ্গিয়া-টা -র সামনেটা উঁচু হয়ে বেঁকে আছে । কোনোও রকমে জামা কাপড় পরে ডাঃ জাহির খান বিদায় নিলেন। যাবার আগে একটা কথাই বললেন ডাক্তার জাহির খান–“কবে আসবে সোনা আমার ফ্ল্যাটে?”– মনে মনে (কবে তোমাকে বিছানাতে নেবো নীলিমা?) ।

এমারজেন্সি সকালের শিফট্ মোটামুটি নির্বিঘ্নে কেটে গেলো নীলিমা দেবী-র।

পরের ডাক্তার (লেডী) সুতপা -কে হ্যান্ড ওভার দিয়ে কোনোওরকমে সব কাজ গুছিয়ে, নীলিমা গাড়ীতে উঠলেন, গাড়ীতে ড্রাইভার হায়দার অপেক্ষা করছেন ম্যাডাম কে নিয়ে হাসপাতাল থেকে বাড়ীতে নিয়ে যাবে, বলে ।
এরপরে আসতে চলেছে, নিজের ড্রাইভার হায়দার-এর সুলেমানী পুরুষাঙ্গ টা কি ভাবে মালকিন-কাম-ম্যাডাম, লেডী ডাক্তার নীলিমা চৌধুরী -কে তৃপ্তি দিবে, তার কাহিনী।

ক্রমশঃ প্রকাশ্য

Leave a Comment