নিউ ইয়ার পার্টি

আমি সন্দ্বীপ চ্যাটার্জি, একজন ব্যাবসায়ী, মাঝারি গোছের আমার সংসার মা–বাবা আমার বৌ সুতপাকে নিয়ে। দু বোন তাদের বিয়ে হয়ে গেছে আর সুখে সংসার করছে তাদের ছেলে মেয়ে নিয়ে। আমার পৈত্রিক বসত বাড়ি দক্ষিণ কলকাতায়, আমার জন্ম এই বাড়িতে; ব্যবসা করে এ বাড়ির শ্রী বৃদ্ধি করেছি মাত্র।
মাসের বেশির ভাগ সময়েই আমাকে দেশের বিভিন্ন শহরে ব্যাবসার কাজে যেতে হয়। যথারীতি ডিসেম্বরের শেষ সপ্তাহেও আমাকে যেতে হয়েছিল পুনে শহরে কাজ শেষ করতে করতে আমার ৩০শে ডিসেম্বর হয়ে গেলো। ৩১শের সকালে আমি ফ্লাইটে কলকাতা ফিরলাম, বাড়ি না ফিরে সোজা আমার অফিস বিবাদী বাগে এলাম সেখানে আমার মোট বারো জন কর্মচারী আর সুশীল আমার অফিস ম্যানেজার, খুবই সিনসিয়ার স্মার্ট ছেলেটি বয়েস বছর ২৫, এখনো বয়ে করেনি।
তাকে সব জরুরি কাজ বুঝিয়ে দিতে দিতে বিকেল হয়ে গেল। আমার অফিস ১লা জানুয়ারি বন্ধ থাকবে তাই সুশীলকে সব বুঝিয়ে দিয়ে একটু নিশ্চিন্ত হলাম। অফিসেই লাঞ্চ সেরে নিয়েছিলাম। ৫.৩০ নাগাদ এক কাপ কফি খেয়ে বেরিয়ে পড়লাম বাড়ির উদ্দেশ্যে। জ্যাম জট কাটিয়ে বাড়িতে যখন ঢুকলাম তখন প্রায় সাতটা বাজে।
মা–বাবার সাথে দেখা করে ব্যাবসার খবর জানিয়ে দিলাম তারপর নিজের ঘরে এসে পোশাক পাল্টে একটা পাজামা আর লুঙ্গি পড়ে নিলাম এরই মধ্যে সুতপা আমার জন্যেই কফি আর এক গ্লাস জল নিয়ে এলো। ওকে টি টেবিলে রাখতে বলে ওয়াস রুমে ঢুকলাম ফেস হয়ে বেড়িয়ে এলাম।
তোয়ালেটা সুতপার হাতে দিয়ে আমি জল খেয়ে কফির কাপে চুমু দিলাম। সুতপা আমার পিছনে এসে আমার মাথায় হাত বুলিয়ে দিচ্ছে আর এতে করে আমার দুচোখ বুজে আস্তে লাগল। সুতপা আমার মাথা ওর দুটো মাই–এর সাথে চেপে ধরতেই আমার ঘুম ঘুম ভাবটা চলে গেল। আর আমার ধোন বাবাজি জগতে শুরু কোরল।
কোনোরকমে কফি শেষ করে টেবিলে রাখলাম আর পিছনে হাত দিয়ে সুতপাকে টেনে সামনে এনে আমার কোলের উপর বসলাম আর ঠোঁট দুটো আমার ঠোঁটের মধ্যে নিয়ে প্রথমে ধীরে তারপর বেশ জোরে জোরে চুষতে লাগলাম। একটা হাত নামিয়ে ওর ৩৬ সাইজের মাইতে রেখে ধীরে টিপতে লাগলাম। সুতপা আমার কাছে নিজেকে সপে দিলো আর সে বেশ উত্তেজিত হয়ে পড়েছে।
গত সপ্তাহে ও একবারও আমার চোদন খায়নি আর এ সপ্তাহেও না। আমি বেশ উত্তেজিত, ধোন বাবাজি পাজামার মধ্যে ঠাটিয়ে গেছে আর সুতপার পাছাতে খোঁচা মারছে। হাত বাড়িয়ে সুতপা আমার পাজামার উপর দিয়েই ধোন চেপে ধরে খেচে দিতে লাগল। যখন বুঝলাম যে একবার এখুনি ওর গুদে না ঢোকালে ওর আর আমার কারুরই শান্তি নেই।
তাই দেরি না করে সুতপাকে কোল থেকে উঠিয়ে দোলাম আর আমার পাজামা পাঞ্জাবি খুলে উলঙ্গ হয়ে ওর নাইটিটা মাথা গলিয়ে খুলে দিলাম। নিচে কোনো প্যান্টি পড়েনি মানে চোদানোর জন্ন্যে একদম তৈরী হয়েই এসেছে। আমি ওকে জড়িয়ে ধরে বিছানার দিকে নিয়ে যেতেই আমাকে বলল – একটু দাড়াও দরজাটা লক করে দি। যদি কাপ নেবার জন্যে কাজে মেয়েটি ঘরে ঢুকে পরে তাহলে তো লজ্জার শেষ থাকবেনা।
সুতপা দরজা বন্ধ করে নিজেই বিছানাতে গুদ ফাক করে শুয়ে পড়ল আর দু হাত বাড়িয়ে আমাকে ওর উপরে ওঠার আমন্ত্রণ জানাল।
আমিও ওর বুকে উঠে গভীর ভাবে চুমু খেতে লাগলাম আর সুতপা নিচে হাত ঢুকিয়ে আমার বাড়া ধরে ওর গুদের মুখে রেখে নিজেই কোমর তোলা দিয়ে মুন্ডি সহ কিছুটা বাড়া ওর গুদে ঢুকিয়ে নিয়ে – এবার তোমারটা পুরো ঢোকাও সোনা আমি আর থাকতে পারছিনা ভালো করে আমার গুদটা চুদে দাও।
আমিও বাড়া পুরো ঢুকিয়ে দিলাম একঠাপে – ইস করে একটা আওয়াজ বেরোলো ওর মুখে থেকে। আমার বাড়া বীর বিক্রমে ওর গুদে যাতায়াত করতে লেগেছে অল্প সময়ের মধ্যেই সুতপার রাগ স্খলন হলো আরো মিনিট পাঁচ–ছয় ঠাপাবার পর মনে হলো আমার বীর্য বেরোবে আর তাই বার ওর গুদের গভীরে ঠেসে ধরে বীর্যপাত্ করলাম। আমি বুঝতে পারলাম প্রচুর পরিমানে বেরিয়েছে।
কিন্তু বীর্য প্রচুর হলেও তাতে বাচ্ছা তৈরির বীজ নেই আর এটা আমি জেনেছি ল্যাবে বীর্য টেস্ট করিয়ে।
আর আজ পর্যন্ত কেউ জানেনা যে আমার বীর্যে সুতপা কোনোদিন মা হতে পারবে না। আর সুতপা আমার মা–বাবা সবাই অপেক্ষা করে বসে আছে যে কবে সুতপা মা হবে আর ওনারা দাদু –ঠাকুমা হবেন। ঈশ্বর সবাইকে সব কিছু দেন না আমার অর্থের অভাব নেই কিন্তু একটা সন্তানের অভাব ওদের মত আমাকেও খুবই কষ্ট দেয়। আমি ঠিক করে নিয়েছি অন্য কারুর ঔরসে সুতপার গর্ভে একটা সন্তান দিতে চাই আর সেটা কেউই জানবেনা।
আমি তখন সুতপার বুকে শুয়ে আছি সুতপা বলল – কিগো উঠবেনা আমাকে দেখতে হবে তোমার জল খাবার তৈরী হলো কিনা।
ওর কথার কোনো জবাব না দিয়ে উঠে পড়লাম।
দরজাতে কেউ ন্যক করলো আমাদের জামা কাপড় পড়া হতে দরজা খুললাম দেখলাম খুশি আমাদের কাজের মেয়েটি দাঁড়িয়ে আমাকে বলল দাদা তোমার দুজন বন্ধু এসেছেন আমি ওনাদের বসার ঘরে বসতে বলে তোমাকে ডাকতে এসেছি।
আমি বসার ঘরে গিয়ে দেখি অসীম আর কুনাল এসেছে আমাকে দেখে অসীম বলল অরে কি ব্যাপার তুই এখনো রেডি হোসনি।
শুনে বললাম রেডি হবো কেনোরে। কুনাল বলল ও জানতাম তুই ভুলে মেরে দিবি ; আজ আমাদের নিউ ইয়ার পার্টি আছেন , বৌদি কৈ রে বৌদিও তো যাবে আমাদের বৌরা সেজেগুজে রেডি সবাই আমার বাড়িতে অপেক্ষা করছে তোর আর বৌদির জন্যে।
আমি বললাম অরে আমিতো এ কথাটা ভুলেই গেছিলাম রে আমি খুবই দুঃখিত তো আমাকে আধ ঘন্টা সময় দে আমরা রেডি হয়ে নিচ্ছি।
সুতপা ওদের জন্ন্যে চা আর কিছু স্নাক্স নিয়ে হাজির বলল – আমরা যত্তক্ষনে তৈরী হচ্ছি ততক্ষন আপনারা চা খান। অসীম তারা দিলো আমাকে ওরে দাঁড়িয়ে দাঁড়িয়ে আমাদের কথা না শুনে তোরা যা গিয়ে রেডি হয়েনে।আমাদের রেডি হতে বেশি সময় লাগলো না সুতপা একটা সুন্দর ডিপ গ্রিন কালারের শাড়ি আর ম্যাচিং ব্লাউজ ওর মাই দুটো যেন ঠিকরে বেরিয়ে আসতে চাইছে। আমি এতদিন ধরে দেখেও আজও আমার ওর মাই দুটোর উপর লোভ হয়। আমি তাই এগিয়ে গিয়ে ওর মাই দুটো একটু টিপে ওর লিপস্টিক রাঙানো ঠোঁটে উল্টো করে একটা চুমু দিতেই আমাকে বলল কি আর একবার ঢোকাবার ইচ্ছে হচ্ছে নাকি, আমি কিন্তু এখন আর শাড়ি খুলতে পারবোনা।
আমি হেসে বললাম নাগো এখন আর কিছু করবোনা ওরা দুজন বসে আছে আমাদের জন্যে শুধু তোমার মাই দুটোর উপর খুব লোভ হচ্ছিলো তাই একটু চটকে দিলাম।আমার রেডি হয়ে চলে এলাম বসার ঘরে দেখি ওরা সবাই বাবার সাথে গল্প করছে। বাবা আমাদের আস্তে দেখে বললেন – কিরে বাবু জল খাবার খেয়েছিস। উত্তর দিলাম না বাবা এখন জল খাবার খেতে গেলে দেরি হয়ে যাবে।
শুনে কুনাল আর অসীম একসাথে বলে উঠলো – না না মেসোমশাই সন্ধ্যের জলখাবার ও ওখানেই হবে, এমনি একদম চিন্তা করবেন না।
শুনে বাবা বললেন তা তোমাদের কত রাত্রি হবে ফিরতে?
অসীম – আমরা কেউই রাতে বাড়ি ফিরবোনা আর আমাদের যে বন্ধুর বাগান বাড়িতে পার্টি হচ্ছে সেখানেই আমরা রাতে শুয়ে পড়বো।
বাবা আর কিছু বললেন না।
আমরা বেরিয়ে পড়লাম, কুনালের বাড়ি কাছেই ওর বাড়িতে যেতেই সবাই অভিযোগ করল আমাদের জন্যেই নাকি অনেক দেরি হয়ে গেলো।
যাই হোক আমি ঘরে উপস্থিত সবার দিকে একবার চোখ বুলিয়ে নিলাম সবাই আমার বন্ধু আর তাদের স্ত্রী কিন্তু এর মধ্যে দুজনকে চিনলাম না ওরা তো একদমই জুনিয়র বড়জোর ষোল –সতেরো হবে ওদের বয়েস।
অসীমকে জিজ্ঞাসা করতে বলল – ওরে ওদের একজন আমাদের পিনাকীর শালী আর একজন হচ্ছে বিকাশের মেয়ে।
বললাম বিকাশের মেয়ে এতো বড় কবে হলো, এইতো সেদিন বিকাশ ওকে হাত ধরে স্কুলে নিয়ে যেত।
পিনাকী আমার কানে কানে বলল অরে ওতো বিশাখার পেট বাধিয়ে ছিল বলেইতো তাড়াতাড়ি বিয়ে করতে বাধ্য হলো নয়তো শালা এতো তাড়াতাড়ি হাড়িকাঠে মাথা দিতো বা বিশাখাকে বিয়ে করতো।
এবার সবাই তাা দিলো তিনটে গাড়ি আছে মনে হয়না ওতে হবে. বললাম তোমরা দেখো যে কজন তিনটে গাড়িতে হচ্ছে উঠে পর আমি আমার গাড়িটাও নিয়ে আসছি। আমি আমার গাড়ি বের করতে গেলাম গাড়ি নিয়ে এসে দেখি সুতপা সহ সব মহিলারাই গাড়িতে উঠে পড়েছে সাথে অসীম আর কুনাল।
শুধু পিনাকী আর আর ওই মেয়ে দুটি দাঁড়িয়ে আছে আমি যেতেই ওরা সকলে গাড়িতে উঠলো। বিকাশের মেয়ে বলল কাকু আমি তোমার পশে সামনে বসছি তোমার আপত্তি নেইতো। বললাম অরে না না তোমার যেখানে ইচ্ছে বস।
সবার গাড়ি চলতে শুরু করলো আমার গাড়িই সবার পেছনে কেননা আমি রাস্তা চিনিনা।
আমার গাড়িটা একটু ছোট আইটেন আমি যখনি গিয়ার পাল্টাতে যাচ্ছি ততোবারই বিকাশের মেয়ে মানে জুঁইয়ের থাইতে ঘষা খাচ্ছে। মেয়েটা একটু বেশি ছোট স্কার্ট পড়েছে, ওর পুরো থাইটাই বেড়িয়ে আছে একদম ফর্সা মোমের মতো। আমার বেশ লাগছিলো যখন ওর থাইতে ঘষা লাগছে।
দেখলাম ওর থাই আরো ডান দিকে সরিয়ে আনলো যাতে আমার হাত ওর থাইতে লেগে থাকে আর সেটা করতে গিয়ে ও নিজেও অনেকটা সরে এসেছিলো বুঝলাম তখন যখন আমি আবার গিয়ার চেঞ্জ করতে গেলাম আমার নজর ওর থাইয়ের দিকে ছিল আমি হাতটা বেশ কিছুক্ষন ওর থাইতে ঘষে যেই কনুইটা উপর ওঠালাম আমার কনুই সোজা গিয়ে ওর ডান মাইতে গিয়ে ধাক্কা খেলো আমি চমকে ওর মুখের দিকে তাকালাম দেখলাম ওর মুখের এক্সপ্রেশন আগে যা ছিল এখনো তাই আছে।
এবার ধীরে ধীরে ওর মাই দেখতে লাগলাম আর দেখে আমার খুবই অবাক লাগল এটুকু বয়েসে এতো বড় মাই। অবশ্য ওর মা মানে গোপার মাই দুটোও ওর শরীরের তুলনায় বেশ বড় আমার মনে হলো ইটা হেরিডিটি ওর মা–র মতো মাই পেয়েছে মুখটা ওর বাবা মানে বিকাশের মতো।
একবার পিছনে তাকালাম একবার তাকাতেই দেখি পিনাকী ওর শালীর মাই টিপছে পিনাকী আমাকে ইশারা করলো সামনে দেখে গাড়ি চালাতে। আমার সামনের আয়নাতে চোখ রেখে দেখলাম ওর শালীও বেশ মজা করে মাই টেপাচ্ছে।
এবার আমার ভয় কেটে গেল যে আমিও ভাবলাম একবার জুঁইয়ের মাই টিপে দেখতে পারি। এসব ভাবতে ভাবতে আমি ওর মুখের দিকে তাকালাম দেখলাম জুঁইও আমার দিকে তাকিয়ে আছে আর কিছু একটা ইশারা করছে আমাকে। আমি সেটা বুঝতে পারলাম আমিও ইশারাতে ওকে সেটা বোঝালাম। এবার ও আমার কাছে সরে এসে আমার কানের কাছে মুখ নিয়ে গিয়ে ফিস ফিস করে বলল কাকু তুমিও পিনাকী কাকুর মত আমাকে আদর করো না আমার তোমার কাছে আদর খেতে খুবই ভালো লাগবে।
আমিও ওর কথার উত্তর খুবই আস্তে করে বললাম আমি যে গাড়ি চালাচ্ছি সোনা কি করে তোমাকে আদর করবো। আমরা যেখানে যাচ্ছি সেখানে সময় সুযোগ পেলে তোমাকে নিশ্চই অনেক আদর করবো। আমি একমনে গাড়ি চালাতে লাগলাম আর জুঁই আমার কাঁধের সাথে ওর ডান মাইটা চেপে ধরে ঘষতে থাকলো। হঠাৎ আমার প্যান্টের উপর যার নিচে আমার ঠাটান বাড়া জাঙ্গিয়ার ভিতরে ফুঁসছে।
সেখানে হাতের ছোয়া পেয়ে চমকে উঠলাম দেখলাম ওর ডান হাত আর সেটাই ধীরে ধীরে প্যান্টের উপর দিয়ে আমার বাড়া ঘষে চলেছে আর মাঝে মাঝে মুঠো করে ধরছে। আবার আমাকে জুঁই ফিস ফিস করে বলল কাকু তোমার এটাতো ভীষণ গ্রাম আর শক্ত হয়ে গেছে। বললাম তোমার বুকের উপরে যে ফুটবল রয়েছে সেটার ঘষাতেই ওটার ওই অবস্থা আর তারপর তুমি যে ভাবে হাত দিয়ে টিপে চলেছো তাতে আর শক্ত না হয়ে কি পারে বেচারি।
আমার কথা শুনে জুঁই ফিক করে হেসে বলল আমার বুকে ফুটবল থাকতে যাবে কেন ওটা তো আমার মাই। আমি মাই কথাটা ঐটুকু মেয়েকে বলতে দ্বিধা বোধ করছিলাম কিন্তু জুঁই অনায়াসেই সেটা ওর মুখ থেকে বেরিয়ে গেল।
আমি সামনে তাকিয়েই গাড়ি চালাচ্ছিলাম আর ওই অবস্থাতে আমি পিনাকী কে জিজ্ঞেস করলাম হ্যাঁ রে আমাদের আর কত দূর যেতে হবে। উত্তরে পিনাকী বলল অরে এখনো মনে হয় একঘন্টা লাগবে। বললাম আমরা তো অনেক রাতেই পৌঁছবো। পিনাকী ওরে না না এখনো ৯টা বাজেনি আমরা দশটা নাগাদ পৌঁছে যাবো।
আমাদের কথা শেষ হতেই জুঁই আমাকে বলল কাকু তোমার ইটা একটু বের করব একবার দেখতাম। আমি কি বলবো বুঝতে না পেরে পিছনের শীতের দিকে ঈশ্বর করলম্। ফিস ফিস করে জুঁই বলল পিনাকী কাকুর টা অনেক আগেই বের করেছে আর কিরকম মুখে নিয়ে আইসক্রিম চোসার মতো চুষছে। আমি আয়নাতে দেখলাম জুঁই একদম ঠিক বলেছে আমি শুধু পিনাকীর শালীর পাছা দেখতে পাচ্ছি কিন্তু জুঁই যে কোন থেকে দেখছে সেখান থেকে মনে হয় আমি যেটা দেখতে পাচ্ছিনা ও দেখতে পাচ্ছে।
এবার জুঁই আর কোনো কথা না বলে আমার প্যান্টের জিপার খুলে জাঙ্গিয়ার ভিতরে দু আঙ্গুল ঢুকিয়ে বাড়া বের করার চেষ্টা করছে কিন্তু ওটা ভীষণ ভাবে ঠাটিয়ে থাকার দরুন কিছুতেই বের করতে পারছেনা। একটু বিরক্ত হয় আমার দিকে তাকিয়ে ফিস ফিস করে বলল তুমি বের করে দাও না আমি পারছিনা।
অগত্যা আমাকেই বের করতে হলো বাড়াটা হাতে ধরতেই ওর চোখ মুখ কিরকম উজ্জ্বল হয়ে উঠলো ওর মুখ দেখে মনে হচ্ছে যে সাত রাজার ধোন ওর হাতে, চামড়া টেনে ধীরে ধীরে বাড়ার মুন্ডি বের করলো।
মি আবার ওর মুখের দিকে তাকালাম আর এক হাতে স্টিয়ারিং ধরে আমার বা হাত ওর থিয়ের উপর রেখে ধীরে ধীরে ভিতরের দিকে নিয়ে যেতে লাগলাম আমার হাত যতই ওর স্কার্টের ভিতরে যাচ্ছে ততই ওর দু থাই ফাক হচ্ছে।
একসময় ওর প্যান্টির স্পর্শ পেলাম আর ওর গুদের উপরে হাত দিয়ে চেপে ধরলাম জুঁই আমার কানের কাছে মুখ নিয়ে বলল কাকু ভেতরে আঙ্গুল ঢোকাও ভিতরটা ভীষণ সুর সুর করছে।
আমিও ফিস ফিস করে বললাম কি ভাবে ঢোকাবো প্যান্টি তো একদম টাইট হয়ে চেপে বসেছে আমার আঙ্গুল ঢুকবেনা।আমার কথা শেষ হবার আগেই ও হঠাৎ ওর পছ উঁচু করে তুলে প্যান্টি কোমর থেকে নামিয়ে পা গলিয়ে খুলে ফেলল আর ওটা আমার প্যান্টের পকেটে ঢুকিয়ে দিলো।
আমার হাত তা নিয়ে ওর গুদের উপর ছেড়ে দিলো। আর ও এমন ভাবে বসেছে একটু নিচের দিকে নেমে যাতে করে ওর সম্পূর্ণ গুদ টা আমি দেখতে পাই.
একবার ওর গুদের দিকে তাকিয়ে দেখলাম হালকা চুলে ভরা বেশ শাসাল গুদ ; বেশিক্ষন তাকাতেও ভয় করছে কেননা একটু বেখেয়াল হলেই একসিডেন্ট হয়ে যাবে।
আমি গাড়ি চালাতে চালাতে বাম হাত দিয়ে ওর গুদে আংলি করতে করতে খেচে দিতে লাগলাম রসে গুদ ভর্তি একটা চপ চপ আওয়াজ হচ্ছে আর জুঁইও চুপ করে নেই বেশ মজা করে আমার বাড়া খেচে দিচ্ছে আর মাঝে মাঝে মুন্ডিতে আঙুলের ঘষা দিচ্ছে। জুঁই বাড়াটা চুষতে চাইছে অনেকবার ইশারাতে বুঝিয়েছে কিন্তু উপায় নেই সিটিয়ারিং বাধা হয়ে দাঁড়িয়েছে।
হঠাৎ পিনাকী বলল সন্দ্বীপ গাড়িটা একটু ধরে দাঁড় করনা মিতুর বাথরুম পেয়েছে। কি আর করা গাড়ি সাইড করলাম আর ফোন করে বলতে যাচ্ছিলাম অসীমকে আমাকে বাধা দিয়ে বলল আমি চিনি ওরা এগিয়ে যাক ওদের থামার কোনো দরকার নেই।
গাড়ি থেকে নেমে ওর শালীকে ধরে এগিয়ে গেলো সামনের দিকে। এদিকে জুঁই গাড়ি থামতে আর ওরা চলে যেতে মুখ নামিয়ে আমার বাড়ার মুন্ডিতে একটা চুমু খেলো একটা আর শেষে মুখে ঢুকিয়ে দিয়ে আইসক্রিম চোষার মতো বাড়াটা চুষতে লাগলো।
আমার হাত ও নিসপিস করছিলো ওর মাই দুটো টেপার জন্ন্যে আমিও দু হাতে ওর মাই টিপতে লাগলাম দেখলাম আমার মতো জুঁইও বেশ গরম হয়ে গেছে। বাড়া থেকে মুখ তুলে টপ আর ব্রা উপর তুলে দিলো বলল নাও ভালো করে টেপ আমার খুব ভালো লাগছে। আমি মাই টিপতে টিপতে মাঝে মাঝে সামনের দিকে তাকাচ্ছিলাম কেননা যেকোনো সময়ে ওরা এসে যেতে পারে। মুখ উঠিয়ে আমাকে সামনের দিকে দেখতে দেখে জুঁই বলল কাকু তুমি কোনো চিন্তা করোনা ওর আসল কাজ না করে ফিরবে না।
আমি বললাম মানে ওরা তো বাথরুম করতে গেছে। শুনে জুঁই হেসে বলল বাথরুম না ছাই মিতু আমাকে আগেই বলেছে যে পিনাকী কাকু ওকে করবে আজ আর তার জন্যে আমাকে ওদের সাথে থাকতে বলেছিলো।
আমি জুঁইকে জিজ্ঞেস করলাম পিনাকী কি করবে?
জুঁই হেসে বলল তুমি বুঝতে পারছোনা পিনাকী কাকু ওকে চুদতে নিয়ে গেলো আর না চুদে ওরা ফিরবে না।
আমি বুঝলাম যে এ মেয়ে এঁচোড়ে পাকা চোদাচুদির ব্যাপার সবটাই জানে। মুখে বললাম তা তুমিও কি চোদাবে আমাকে দিয়ে ?
তা নয়তো কি এতক্ষন ধরে তোমার বাড়া ছুঁলাম সেকি এমনি এমনি, নাও পিছনের সাইট চলো তোমার বাড়া এবার আমার গুদে ঢুকিয়ে চুদবে।
এ কথা বলেই ও পিছনের সাইট চলে গেল আমিও আমার ঠাটানো বাড়া নিয়ে পিছনের সাইট গেলাম। জুঁই ওর স্কার্ট সম্পূর্ণ তুলে গুদ ফাঁক করে আমাকে বলল নাও এবার ঢোকাও। আমি বাধ্য ছেলের মতো ওর গুদে কয়েকবার উপর নিচে ঘষে চেপে ওর গুদের ফুটোতে ঢুকিয়ে দিলাম।
জুঁই ওঃ করে উঠলো বলল কাকু আমার গুদে আগে কখনো কেউ বাড়া ঢোকায়নি তুমি ই প্রথম তাই একটু ব্যাথ্যা করছে আস্তে আস্তে ঢোকাও।
আমিও তাড়াহুড়ো না করে ধীরে ধীরে ওর গুদে বাড়াটা ঢুকিয়ে দিলাম, ঢুকিয়ে রেখে ওর দুটো মাই টিপতে লাগলাম মাঝে মাঝে নিপিল দুটো দু আঙুলে নিয়ে মোচড়াতে লাগলাম। এতে করে জুঁই আরো উত্তেজিত হয়ে গেলো আর মুখ দিয়ে উঃ উঃ আঃ শব্দ করতে লাগলো।
আমি একটা নিপিল মুখে নিয়ে চুষতে লাগলাম আর তাতেই ও আর থাকতে না পেরে বলল এবার তুমি চোদ আমাকে আমার খুব ভালো লাগছে। তোমার বাড়াটা আমার গুদে একদম টাইট হয়ে বসেছে , একটু ব্যাথা লাগলেও আরামও লাগছে না ও তুমি কারো। আমি আর সময় নষ্ট না করে বেশ করে ঠাপাতে লাগলাম। মিনিট দশেক ঠাপানোর পরে জুঁই চেঁচিয়ে উঠলো আমার কি হচ্ছে কাকু ভিতরে যেনা কি রকম করছে।
আমি জিজ্ঞেস করলাম কিসের ভিতরে কি করছে। আমি জানি এবার ওর রাগমোচন হবে তাই এরকম করছে। জুঁই মুখে কোনো কথা না বলে কোমর তোলা দিতে লাগল আমার পিঠে ওর নখ দুল বিধিয়ে চেপে ধরলো। একটু পরেই ওর আওয়াজ পেলাম আঃ আঃ কি যেন বেরোচ্ছে আমি মনে হয় মুতে ফেলছি। বলতে বলতে রস খসিয়ে চোখ বন্ধ করে একেবারে নেতিয়ে পড়ল। আমার তখন বীর্যপাত হয়নি। তাই আমিও আমার বীর্য বের করার জন্ন্যে রেডি হতে লাগলাম।
বেশ কিছুক্ষন ঠাপিয়ে পুরো বাড়া ওর গুদে গেঁথে দিয়ে আমার বীর্য ওর গুদে ঢেলে দিলাম। আর আমারবীর্যের ছোয়াতে ও আর একবার রাগমোচন করলো। আর চোখ খুলে আমার ঠোঁটে ওর ঠোঁট চেপে ধরলো। একটু পরে বলল কাকু তুমি খুব ভাল গো আমাকে কি সুন্দর করে চুদে দিলে আমার খুব ভালো লেগেছে কাকু সোনা। হঠাৎ পিনাকীদের কথা মনে হতেই ওকে বললাম জুঁই এবার উঠে জামা কাপড় ঠিক করে নাও।
আমরা সব ঠিকঠাক করে আবার সামনের সিটে গিয়ে বসলাম আর জুঁই আমাকে আদর করতে লাগল আমার গায়ে মাই ঘষতে লাগল চুমু কাছে কখনো গালে তো কখনো ঠোঁটে হাতে। এবার দূর থেকে দেখলাম পিনাকী আর মিতু দুজনে প্রেমিক প্রেমিকার মতো জড়াজড়ি করে আসছে। গাড়ির কাছাকাছি এসে নিজেদের ছেড়ে দিয়ে একটু দূরে সরে গেল , এমন একটা ভাব যেন ওর কিছুই করেনি।
মিতু গাড়িতে ওঠার আগে যুইএর দিকে চোখ মেরে ইশারাতে জিজ্ঞেস করেনিলো যে আমরা করেছি কিছু করেছি কিনা আর জুঁইও মাথা নাড়িয়ে হ্যা বলতে জুঁইকে চোখ মেরে পিনাকীর পশে গিয়ে বসল। আমরা আবার গাড়ি চালিয়ে লালুর বাংলোর সামনে এসে গাড়ি দাঁড় করলাম।

আমরা গাড়ি থেকে নেমে ভিতরে গেলাম।
সুতপা এগিয়ে এসে আমাকে জিজ্ঞেস করলো কি গো তোমাদের এত দেরি হলো কেন ?
বললাম – অরে বাবা পিনাকীর শালী মিতুর রাস্তাতে জোর বাথরুম পেয়েছিলো তাই বাথরুম খুঁজতে খুঁজতে আমাদের দেরি হলো ; তবে খুব একটা দেরি হয়নি।
লালুর বাগান বাড়ির হল বেশ বড় সর চারিদিকে গোল করে সোফা পাতা দেখলাম সবাই বেশ মৌজ করে বসেছে হাতে সবারই গ্লাস আর তার ভিতরে রঙিন পানিও।
পিনাকী আমার কাছে এসে ফিসফিস করে বলল গুরু মিতুকে আজ আচ্ছা করে চুদে দিলাম আমার অনেক দিনের সাধ ছিল এতে অবশ্য মিতুর খুবই ইচ্ছে ছিল; শুনে বললাম তা বেশ করেছিস কিন্তু কন্ডোম পরে করেছিলি তো। পিনাকী সাথে সাথে উত্তর দিলো গুরু আমিকি কাঁচা খেলোয়াড় সাথে করে আইপিল নিয়ে এসেছি চোদার আগে খাইয়ে দিয়েছি। কন্ডোম আমার কোনো কালেই পছন্দের তালিকাতে ছিল না, বলে একটু থামলো
তারপর আমাকে জিজ্ঞেস করল কিরে তুইও কি চুদে দিয়েছিস জুঁইকে। আমি মিথ্যে বললাম না রে সেরকম কিছুই হয়নি তবে একটু আধটু টেপে টিপি হয়েছে ; তবে আবার সুযোগ পেলে ঠিক ঢোকাবো ওকে. জুঁই খুবই সেক্সী।
পিনাকী অরে আজ যে কে কাকে দিয়ে চোদাবে বা কে কাকে চুদবে বলা মুশকিল, অরে বাবা ইটা চোদন পার্টি নামেই নিউইয়ার পার্টি। তুই তো গত দু বছর আসিসনি তাই জানিস না। গত বছর আমি অলোকের বৌকে চুদছি আর আমার পাশের খাটে লালু আমার বৌকে পুরো ল্যাংটো করে কুকুর চোদা করছে। এদিকে নেশার ঘোরে অলোক নিজের ১৬ বছরের মেয়েকেই চুদে ফাক করে দিলো। ওর মেয়ের নাম বেবি তবে নামেই বেবি ওর মাই দুটো যদি দেখিস তো তোর চোখ টেরা হয়ে যাবে তোর বৌ সুতপার মাইয়ের চেয়েও বড় বড়।
আমি বললাম তুই আমার বৌয়ের মাই দেখেছিস কপট রগে শালা বলে ওর গালে আলতো করে একটা চড় মারলাম। পিনাকী প্রথমে একটু ঘাবড়ে গেল তারপর আমার কপটতা ধরে ফেলে হেসে বলল শালা তোর বৌটা যা মাল না একবার পেলে। ……..
বললাম দেখ চেষ্টা করে যদি কিছু করতে পারিস তবে যদি মারধর খাস তো আমাকে নালিশ করবিনা। হেসে বলল অরে না না সুতপা সেরকম মেয়েই না আমাকে বেশ পছন্দ করে আমি জানি।
এসব কথা বলতে বলতে আমরাও এগিয়ে গেলাম মদের আসরের দিকে কাছে যেতে দেখলাম কুনাল আর আমার বৌ সুতপা হাতে গ্লাস নিয়ে বেশ রসিয়ে গল্প করছে।
আমাকে দেখে সুতপা বলল কিগো তুমি এখনো নাওনি বলে নিজের হাতের গ্লাস আমার মুখের কাছে ধরলো আমি এক সিপ্ নিয়ে বললাম আমি নিচ্ছি তুমি নিজের টা খাও। আমার কথা শুনে অসীম বলল অরে সুতপা তোমার নিজেরটা কি তুমি নিজে খেতে পারবে, তুমি অন্যেরটা খাবে আর তোমারটা খাবে আরেকজন। সুতপা আমার দিকে তাকিয়ে বলল দেখেছো অসীমদা সেই তখন থেকে বাজে বাজে কথা বলছে।
অসীম শুনে বলল সন্দিপ তুই বল আমি কি বাজে কথা বললাম আমি হেসে ফেললাম বললাম না না তুই একদম বাজে কথা বলিসনা বিশেষ করে মেয়েদের। আর সুতপা তোমরা নিজেদের মধ্যে মিটিয়ে নাও অসীম যেমন বলছে তুমিও বল অরে আজকের দিনে সব কিছুই ঠিক। মানে যে যেমন চায়ে সে তেমনি করতে পারে শুধুতো আজকের রাতটাই ; এর পরে আমরা তো সব মুখস পড়া ভদ্রলোক।
আমার কথা শুনে অসীম পিনাকী বিশাখা সবাই হেসে আমাকে সমর্থন করলো। আমি এবার একটা বেশ বড় পেগ নিয়ে ওখান থেকে সরে এলাম। একটা একটু আধার ঘেরা জায়গাতে একটা চেয়ার টেনে নিয়ে গ্লাসে চুমুক দিলাম। হঠাৎ আমার কাঁধে একটা হাতের ছোয়া পেয়ে ঘাড় ঘুরিয়ে তাকালাম আর প্রথমেই যেটা চোখে পড়লো সেটা মেয়েটির দুটি মাই শরীরের তুলনায় খুবই বড়। আমি মুখ ঘোরাতেই মেয়েটি আমাকে বলল কাকু আমাকে চিনতে পারলে না আমি অনু অলোক মজুমদারের মেয়ে।
তখনি পিনাকীর কথা মনে পড়ল আমার, দেখলাম পিনাকী ঠিক কথাই বলেছে ; অলোকের মেয়ে তুমি বললাম। তা কেমন আছো তুমি তোমার বাবা-মা কে তো দেখলাম না। কেন তুমি যেখানে দাঁড়িয়ে ছিলে পিনাকী কাকুর সাথে তার পিছনের সোফাতেই তো বসে ছিল , তুমি দেখোনি! আমি কি বাবাকে ডাকবো। বললাম না না তার দরকার নেই; আমি যখন ড্রিংক করি তখন কারোর সাথে কথা বলিনা।
তোমার নাম তা তো আমি ভুলে গেছি। ও বলল আমার নাম তুলি তুলিকা মজুমদার; কাকু তোমার কাছে আমি একটু বসতে পারি তোমাকে ডিস্ট্রাব করবোনা। বললাম ঠিক আছে বসো। ও চলে গেলো আর একটু প্রিয় একটা টুল নিয়ে আমার পশে প্রায় গা ঘেসে বসলো আমি যদি আমার বা হাত নারাই তো ওর মাইয়ের সাথে ধাক্কা লাগবে। একটু চুপ করে বসে থেকে বলল – কাকু তোমার গ্লাস থেকে আমাকে একটু দেবে চেখে দেখবো কেমন লাগে ; শুনেছি ইটা খাবার পর শরীর খুব হালকা লাগে ভালো ঘুম হয়।
আমি বললাম তুমি কি করে জানলে ; তুলি বলল আমাকে জুঁই বলেছে একবার খেয়ে দেখ। আমার গ্লাসে যেটুকু ছিল সেটুকুই ওকে দিলাম তুলি গ্লাসে মুখ লাগিয়ে এক চুমুকে সবটা শেষ করে দিলো। ওর খাওয়া দেখে বুঝলাম ওর মদ খাবার অভিঞ্জতা আছে না হলে এক চুমুকে খেয়ে এত টুকু কাশলো না আর মুখটাও একদম নরমাল। গ্লাস আমাকে ফেরত দিয়ে বলল ঝা আমিতো সবটাই খেয়ে নিলাম।
বললাম ঠিক আছে আমি নিয়ে আসছি বলে উঠে গেলাম হল ঘরে ওখানে সুতপা আর অসীম দুজনের কাউকেই দেখলাম না। আমি আর কিছু না দেখে একটা বোতল তুলে নিলাম দেখলাম ওতে অর্ধেক মতো আছে তাই ওটাকে বগল দাবা করে চলে এলাম। দেখলে তুলি এখনো বসে আছে আমি ভেবে ছিলাম চলে যাবে।
আমাকে দেখে বলল কি গো শুধু বোতল নিয়ে এলে ওখানে তো পকোড়া ছিল চিকেন পকোড়া খুব ভালো হয়েছে। আচ্ছা দাড়াও আমি নিয়ে আসি বলে উঠে গেলো। আমি আবার ডবল পেগ ঢেলে নিলাম আমি আগেই এক বোতল জল নিয়ে এসেছিল,, দু পেগ ঢালার পর জল বেশি মেশানো গেল না।
একটা চুমুক দিয়ে দেখলাম বেশ কড়া হয়েছে তবে বেশ ভালো লাগছে। এন্টিকুইটি র টেস্টই আলাদা। তুলি এসে আমাকে বলল নাও চিকেন পকোড়া খাও বলে একটা বড় প্লেট এগিয়ে দিলো বেশ অনেক গুলো আছে। আমি একটা তুলে কামড় দিলাম একটু চিবিয়ে বুঝলাম যে তুলি ঠিকই বলেছে সুন্দর টেস্ট।
আমার গ্লাসটা মাটি তে রাখতে যাবো তখন তুলি বলল আমাকে দাও আমি ধরছি আর গ্লাস ধরার জন্য আমি দু এক চুমুক খাবো তাতে তোমার আপত্তি নেই তো কাকু। বললাম অরে না না তুমি যতটা পারবে খাও দেখো বেশি খেয়ে মাতাল হয়ে যেওনা। কোনো উত্তর না দিয়ে একচুমুকে বেশ অনেকটা গলদ্ধকরণ করে আমার দিকে তাকিয়ে একটু সেক্সী হাসি দিলো।
সত্যি বলতে কি আমার সুতপাও যখন চোদাতে চায় এরকমই হাসি দেখা যায় ওর আর তাতেই আমি গরম হয়ে ওর উপরে ঝাঁপিয়ে পড়ি। তবেকি তুলিও আমাকে গরম করতে চাইছে আমাকে দিয়ে চোদাবে বলে। ইটা ভাবতেই আমার প্যান্ট আর জাঙ্গিয়ার ভিতর বাড়া মহারাজ শক্ত হতে শুরু করল।
আমি তুলির দিকে তাকাতেই আবারো ওই রকম সেক্সী হাসি দিলো। আমি ওকে বলব না বলব না করেও বলেই দিলাম দেখো তুলি তুমি যেরকম ভাবে হাসছো তাতে আমি গরম হয়ে যেতে পারি আর গরম হয়ে গেলে তোমার যে কি দ্শ হবে সেটা আমিও বলতে পারবো না।
তুলি আবার একই রকম সেক্সী হাসি দিয়ে বলল কি আর করবে তুমি বেশি কিছু হলে তুমি আমাকে ধরে ল্যাংটো করে। …. আর বলতে পারলো না বা চাইলো না জানি না একদম চুপ করে গেলো। আমি গ্লাসটা ওর হাত থেকে নিয়ে এক চুমুকে শেষ করে গ্লাস নামিয়ে রাখলাম। ইটা দেখে তুলি বাবা সবটা শেষ করে দিলে আমাকে আর একটু দিলে না।
বললাম অরে বাবা এতো আপসেট হচ্ছ কেন বোতলে এখনো অনেকটা আছে একটু পরে আবার গ্লাসে ঢালবো বলে ওর কাঁধের উপর দিয়ে আমার হাতটা রাখলাম আর তাতেই তুলি একদম আমার গায়ের সাথে নিজেকে মিশিয়ে দিলো ওর দেন মাই আমার পাজরে চেপে বসেছে শক্ত অথচ বেশ নরম আরাম দায়ক।
আমি এবার ওকে টেনে ওর ঠোঁটে একটা মিষ্টি চুমু দিলাম আমার চুমু খাওয়া শেষ না হতেই তুলি ওর জায়গা থেকে উঠে সোজা আমার দিকে মুখ করে কোলে বসে পড়ল। আমি একটু ভয় পেয়ে বললাম তুলি তুমি এভাবে বসলে যদি কেউ দেখে ফেলে তো আমরা দুজনেই মুস্কিলে পরবো। তোমার বাবা বা মা যদি দেখে ফেলে তো আমাদের এতো বছরের বংবন্ধুত্ব শেষ হয়ে যাবে।
তুলি বেশ রেগে গিয়ে আমাকে বলল তুমি ভীষণ ভীতু আর বাবা -মার্ কথা বলছো চলো তোমাকে দেখিয়ে আনছি সুতপা কাকিমা বিশাখা কাকিমা এই দুজনকে নিয়ে বাবা একটা ঘরে ঢুকে লক করে দিয়েছে আমি পিছনের জানালা দিয়ে দেখে এলাম বাবা নিজে ল্যাংটো হয়ে সুতপা কাকিমাকে লেংটো করছে। বুঝলে এবার ওরা কি করবে। আর বাবা-মা জানলেও কিছুই বলবেনা গত বছর আমাকে বাবা জোর করে করে দিয়েছে আর তারপর থেকে মাসে এক্দুবার যখন বাবা বাড়ি থাকে তখনি করে আর সেটা আমার মাও জানে তাই তোমার ভয় পাবার কিছুই নেই তুমি আমার সাথে যা ইচ্ছে করতে পারো আর একটু আগে জুঁই আমাকে বলেছে যে তোমারটা বেশ বড় আর জুঁইকে বেশ ভালো করে চু। … আর বলল না
তাই দেখে আমি বললাম কি হলো চু বলে থেমে গেলে কেন কথাটা পুরো বলো। একটু লজ্জা পেয়ে বলল না তুমি যদি আমাকে খারাপ ভাব তাই।
অরে না না বল আমার সামনে তুমি সবরকম কথাই বলতে পারো জুঁই তো লজ্জা পায়নি সব রকম কথাই বলেছে। কথা শেষ করে ওকে জড়িয়ে ধরে একটা মাই ওর টি শার্টের উপর দিয়ে চেপে ধরলাম। ওর শরীর বেশ গরম কি গো খুব গরম হয়ে গেছো তাই না। বলল হ্যা তুমি এবার আমাকে একটু ভালো করে আদর করে দাও আর তারপর তোমার মোটা বাড়া আমার গুদে পুড়ে চুদে দাও।
বলেই আমার কোল থেকে নেমে নিজের স্কার্ট উঠিয়ে প্যান্টি কোমর থেকে খুলে নিলো আর আমার সামনে হাটু গেড়ে বসে আমার প্যান্টের জিপার খুলে বাড়া বের করার চেষ্টা করতে লাগল।
কিন্তু আমার বাড়া খুব শক্ত হয়ে ছিল বলে আমার জাঙ্গিয়ার ভিতর থেকে টেনে বের করা ওর পক্ষে সম্ভব হলোনা। না পেরে আমাকে বলল ও কাকু তোমার বাড়া বের করো না একবার ওটাকে একটু আদর করি।
আমি আর সময় নষ্ট না করে জাঙ্গিয়ার ভিতর থেকে বাড়াটা টেনে বের করলাম। আমার বাড়া দেখে তুলি ওয়াও কি জিনিস গো কাকু তোমার ওহ কাকিমা খুব লাকি রোজ তোমার এই বাড়া গুদে নিতে পারে – বলে চামড়া টেনে পুরো মুন্ডি টা বের করে জীবের ডগা দিয়ে একটু চেটে দেখলো বলল বাহ্ তোমার বাড়ার মুন্ডিটা কি সুন্দর গো কাকু, আমি কি তোমার বাড়া একটু চুষতে পারি ? বললাম কেন পারবে না নিশ্চয় চোস তোমার মন ভোরে চোস।
আমার কথা শেষ হবার আগেই পুরো মুন্ডিটা মুখে ঢুকিয়ে নিয়ে চুষতে লাগল। আমি ঝুকে পরে ওর লো কাট টপের ভিতরে হাত ঢুকিয়ে ওর একটা মাই বেশ করে কোষে কোষে টিপতে লাগলাম। গ্লাসে যেটুকু মাল ছিল সেটা এক ঢোকে গিলে ফেললাম।
আর তাই দেখে তুলি বাড়া থেকে মুখ তুলে বলল কি গো নিজেই সবটা খেয়ে নিলে আমাকে একটুও দিলে না। আমার এখন কথা ভালো লাগছে না তাই বললাম পরে দেব এখন তোমার চোষা শেষ হলে বলো আমার বাড়া তোমার গুদে ঢুকাই আর আচ্ছা করে একবার চুদে দি তোমাকে।
তুলি উঠে দাঁড়াল বলল ঠিক আছে আগে আমি তোমার কোলে বসে তোমার বাড়া গুদে নিয়ে চুদি তোমাকে তারপর তুমি আমার গুদ চুদো। তুলি আমার কোলে স্কার্ট তুলে বসে পড়ল আর আমার বাড়া হাতে নিয়ে গুদে ঘষে ফুটোতে লাগিয়ে চাপতে লাগলো
কিন্তু কিছুতেই বাড়া ঢুকলো না। এদিকে আমার অবস্থা কাহিল যে ভাবেই হোক গুদ মারতে হবে তুলির বা যেকোনো গুদ। আমি একটু অপেক্ষা করে দেখলাম যে ওর দ্বারা হবে না।
আমি ওকে কল থেকে নামিয়ে আমার চেয়ারে বসিয়ে দিলাম আর চেয়ারের হাতলে ওর দুটো পা তুলে দিলাম হালকা আলোতে ওর গুদটা খুবই সুন্দর লাগছিলো হালকা বালে ভরা গুদ আমি গুদের ঠোঁট দুল দুদিকে সরিয়ে আমার মুখ নামিয়ে আনলাম ওর গুদে আর জীব দিয়ে ওর বেরিয়ে থাকা কিল্টোরিসএ জিভ ছোয়ালাম আর ছোঁয়ানো মাত্রই ওর সারা শরীর কেঁপে উঠলো আর মুখ দিয়ে আঃ আঃ করে আওয়াজ করতে লাগল।
তুলি দুহাতে আমার মাথা চেপে ধরলো ওর গুদের উপর আর দু থাই দিয়ে পাস্ থেকে আমার মাথা চেপে ধরলো। বুঝলাম এর আগে যারাই ওকে চুদেছে তারা ওর গুদে মুখ দেয়নি আর সে কারণেই ও এতটা পস্পরস কাতর হয়ে পড়েছে।
এবার আমি ওর গুদ চোষাতে মন দিলাম ওর গুদে একটা চকলেট চকলেট গন্ধ কোনো খারাপ গন্ধ নেই। আমার চোষার গতি বাড়তেই তুলি আমার মাথার চুল ধরে বলতে লাগলো কাকু আমি আর পারছিনা গুদ চোসালে যে এতো সুখ হয় জানতাম না। আমার বোকাচোদা বাবা আমাকে বেশ কয়েকবার চুদেছে কিন্তু কোনোদিনও আমার গুদে মুখ দেয়নি। আহঃ আহঃ আহঃ আমি মরে যাবো কাকু সুখে আমি পাগল হয়ে যাবো, আমার গুদ তুমি চিবিয়ে খেয়ে নাও আঃ আঃ করতে করতে কলকল করে গুদের রস খসিয়ে দিলো
আর ওর হাতের মুঠো আর দু থাই সিথিল হয়ে গেল। আমি ওর গুদ থেকে মুখ তুলে ওকে ডাকলাম তুলি ও তুলি ভালো লাগলো গুদ চোষা। যেন অনেক দূর থেকে হালকা আওয়াজ এলো খু..ব… ব ভা..আ আ লো …এই লাভ ইউ কাকু।
ধীরে ধীরে চোখ মেলে তাকালো আর একটা মিষ্টি হাসি দিয়ে আমার ঠোঁটে নিজের ঠোঁট চেপে ধরলো। ওকে যেন আরও পরিণত মনে হলো আমার। হঠাৎ আমার কাঁধে একটা হাতের ছোয়া পেয়ে চমকে ফায়ার তাকালাম দেখলাম তুলির বয়সী একটা মেয়ে দাঁড়িয়ে আছে।
যেন একটা সেক্স বোমা কেমন সেক্সী মুখ তেমনি মাই। আমি উঠে তুলি যে টুলে বসেছিল সেটাতে বসলাম আর সাথে সাথে মেয়েটিও আমার খাড়া হয়ে থাকা বাড়ার উপর চেপে বসল আর আমাকে জড়িয়ে ধরে চুমু খেতে লাগলো ওর মুখে মদের গন্ধ বেশ নেশা হয়েছে ওর ; জানিনা ক পেগ গিলেছে।
আমি ওর মুখ দু হাতে শক্ত করে ধরে জিজ্ঞেস করলাম তুমি কে তোমাকে তো আমি চিনতে পারলাম না। তুলি ততক্ষনে নিজেকে সামলে নিয়ে সোজা হয়ে বসেছে তুলিই উত্তর দিলো বলল কাকু ও আমার জেঠুর মেয়ে নমিতা;ও কোনোদিন কারো কাছে চড়া খায়নি ওকে একবার ভালো করে চুদে দাও। আমি বললাম অরে এখানে কিছুই করা যাবেনা ওর যেরকম নেশা হয়েছে তাতে ওকে চুদতে গেলে সোয়াতে হবে।
তুলি বলল অরে আগে বলবেতো চলো ওদিকে একটা ঘর আছে মনে হয় ওখানে কেউ যায়নি। মাই নমিতাকে জড়িয়ে ধোরে তুলির পেছনে চলতে লাগলাম। একটা ঘরের কাছে গিয়ে দরজা খুলে ভিতরে ঢুকলাম তিনজনে। তুলি ঠিকই বলেছে ঘরটা খালিই ছিল।
তুলি দরজা বন্ধ করে দিলো লাইট জালানোই ছিল নমিতাকে বিছানাতে বসিয়ে দিলাম আর আমি ওর পাশে বসে একটা মাই ধরে চাপতে লাগলাম ভিতরে ব্রা নেই কিন্তু খাড়া মাই দুটো। আমি ওর টপ (একটা শার্ট পড়েছিল )খুলে দিলাম নিচে একটা টেপ জামা সেটাও খুলে দিলাম আর ওর মাই দুটো আলোতে একদম চক চক করছে।
নমিতা এবার নিজেই উঠে ওর স্কার্ট আর প্যান্টি খুলে ল্যাংটো হয়ে দু পা দু দিকে ছড়িয়ে শুয়ে পড়ল আমাকে বলল কাকু এবার আমার গুদে তোমার বাড়া ঢোকাও। আমিও জামা প্যান্ট জাঙ্গিয়া খুলে ল্যাঙটা হয়ে নমিতার উপরে শুয়ে পড়লাম একটা মাই মুখে পুড়ে চুষতে চুষতে আর একটা টিপতে লাগলাম।
ওর মাইয়ের নিপিল দু আঙুলে চাপতে লাগলাম আর নমিতা মুখ দিয়ে গোঁ গোঁ আওয়াজ করতে লাগলো। আমাদের দেখা দেখি তুলিও পুরো ল্যাংটো হয়ে আমাদের সাথে যোগ দিলো।
আমি আর বাড়ার কটকটানি সহ্য করতে পারছিলাম না পারছিলাম না তাই বাড়াটা ওর গুদের ফুটোতে সেট করলাম ধীরে ধীরে চাপ দিয়ে মুন্ডিতা ঢুকিয়ে দিলাম আর তাতেই নমিতা ওক করে উঠলো ; আমি এবার ওর দু ঠোঁটের উপর আমার ঠোঁট দিয়ে চেপে ধরে দিলাম একটা ঠাপ আর তাতেই বাড়া পরপর করে ওর গুদে পুরোটা সেদিয়ে গেল।
ওর ঠোঁট চাপা থাকা সত্ত্বেও একটা তীব্র গোঙানির আওয়াজ বেরিয়ে এলো আর তার সাথে দুচোখ দিয়ে জল। একটু চুপকরে ওর বুকে শুয়ে থেকে ঠোঁট থেকে আমার ঠোঁট সরিয়ে জিজ্ঞেস করলাম নমি সোনা খুব লেগেছে তাইনা। নমি আমার কথায় মাথা নেড়ে জানালো লেগেছে। তুলি বলল দিদি আর লাগবে না এখন যখনি চোদাবি দেখবি খুব আরাম পাবি।
তবুও আমি জিজ্ঞেস করলাম নমি সোনা আমিকি আমার বাড়া বেরকরে নেব। সাথে সাথে নমি গম্ভীর গলাতে বলে উঠলো একদম না আমি এতো কষ্ট করলাম কি বাড়া বের করে নেবার জন্ন্যে। নাও এখন আমাকে আস্তে আস্তে চুদবে। আমিও ধীরে ধীরে আমার কোমর নাড়াতে লাগলাম নমি বেশ কষ্ট করে সহ্য করতে লাগল দশ–বারো বার ভিতরে বাইরে করার পর গুদের চ্যাপ্টা যেন একটু কোমল আর তাতেই আমি জিজ্ঞেস করলাম কি সোনা এখন কেমন লাগছে ব্যাথা করছে নাতো।
নমি বলল না কাকু এবার তুমি তোমার মতকরে আমাকে চোদ এখন বেশ আরাম পাচ্ছি। আমি এবার আমার কোমর নাড়ানোর গতি বাড়িয়ে দিলাম আর নামি ওহ কাকু কি সুখ দিচ্ছ গো আমার সোনামনি কাকু ; তোমার বাড়ার চোদা খেতে যে আমার কি ভালো লাগছে। তোমার এই বাড়া যে একবার তার গুদে ঢোকাবে সে বার বার তোমার চোদা খাবার জন্যে তোমার পিছনে পরে যাবে। আমার ঠাপের গতি এবার হয় স্পিডে।
পাঁচ মিনিট ঠাপ খেয়ে নমি বা বা গোওওওও করতে করতে গুদের জল ছেড়ে দিলো ; আমার তখনও বাকি ছিল নমির গুদ এতটাই পিচ্ছিল হয়ে গেলো যে আমি বাড়া চালিয়ে আর সুখ পাচ্ছিলাম না। তাই তুলিকে টেনে এনে নমির পাশে শুইয়ে পরপর করে ওর গুদে বাড়া ঠেলে দিলাম আর ঠাপাতে লাগলাম তুলিরও বেশ কষ্ট হচ্ছিলো আমি সেদিকে নজর না দিয়ে সমানে ঠাপাতে লাগলাম বেশ কিছুক্ষন ঠাপানোর পর মনে হলো এবার আমার বীর্যপাতের সময় হয়ে এসেছে।
তুলিও বেশ সুখ পাচ্ছিল ওর চোখ মুখ সেকথাই বলছিলো। এক পর্যায়ে তুলি খিস্তি করতে লাগলো আমাকে –ওরে বোকাচোদা তোর বাড়াতে কি আর জোর নেইরে আমাকে চুদে চুদে মেরে ফেল আমার পেতে তোর বাচ্চা দিয়ে দে আঃ আঃ গেল গেল আমার সব বেরিয়ে গেল বলতে বলতে রস খসিয়ে দিলো আর ঠিক সেই মুহূর্তে আমার বীর্য ওর গুদে পড়তে লাগল তাতে আরো খেপে দিয়ে বলতে লাগল আমাদের বাড়ির সবার গুদ চুদে চুদে তুই খাল করে দিবি আমি সবাইকে তোর কাছে চোদাতে নিয়ে আসব।
আমি ওর বুকে একটু শুয়ে বিশ্রাম করে উঠে পড়লাম। নিজের জামা প্যান্ট পরে ওদেরও তৈরী হতে বললাম। আমি দরজা খুলে বাইরে এসে দেখি যে হলের দিক থেকে বেশ উত্তেজক গানের আওয়াজ ভেসে আসছে।
আমি আমার বোতলটা নেবার জন্ন্যে গেলাম দেখলাম যে সেখানে বোতলটা নেই। এদিক ওদিক তাকিয়ে খুঁজতে লাগলাম দেখলাম বিশাখা বোতল হাতে দাঁড়িয়ে আছে। আমার দিকে তাকিয়ে বলল কি হলো কলির কেষ্ট কার কার গুদ ধোলাই করলে ? আমার উত্তরের অপেক্ষা না করে বলল এই বোতল খুঁজতে এসেছিলে তাই না।
ইটা আমি দেব তোমাকে যদি একবার তোমার জাদু কাঠি আমার গুদের গর্তে ঢোকাও। দেখলাম ওর বেশ নেশা হয়েছে আর আমার নেশা কেটে গেছে দুটো কচি মাগীকে চুদে। ঠিক আছে সে নয় হবে এবার একবার বোতলটা আমাকে দাও এক চুমুক মারি তবেতো তোমার গুদ ধোলাই করতে পারবো আর এক কাজ করো মদের সাথে একটু চ্যাট যদি পাওয়া যায় তো নিয়ে এসো।
বিশাখা আমার কথা শুনেই বলল ঠিক আছে কেষ্ট বাবু আমি এখুনি নিয়ে আসছি – বলে চলে গেলো। আমি ওই ঘরের দিকে তাকিয়ে দেখলাম নমিতা আর তুলি দুজনে ঘর থেকে বেরিয়ে সোজা হল ঘরের দিকে চলে গেল। আর আমি একা একা বসে তরল মোদির গলায় ঢালতে লাগলাম। বেশ অনেক্ষন হয়ে গেলো বিশাখার পাত্তা নেই।
তাই নিজেই উঠে হল ঘরের দিকে গেলাম গিয়ে দেখি সেখানে সকলে মিলে বাজনার তালে তালে উদ্দাম নৃত্য করছে। কে যে কার বৌ আর কেজে কার মেয়ে বোঝা যাচ্ছেনা। আমার চোখ সুতপাকে খুঁজতে লাগলো কে একজন ওকে জড়িয়ে ধরে নাচ্ছে ভালো করে লক্ষ করে বুঝলাম অলোক ওকে এক হাতে বুকে জড়িয়ে ধরে আরেক হাতে ওর পাছা চটকাতে চটকাতে নেচে চলেছে।
পিনাকী সদ্য চোদা খাওয়া তুলিকে পিছন থেকে জাপ্টে ধরে ওর মাই চটকাতে চটকাতে পাছাতে বাড়া ঘসছে। বুঝলাম কেউই প্রকিতিস্থ নয়. সোফার দিকে চোখ ফেরাতে দেখলাম দুদিকের সোফাতে চার জোড়া চোদাচুদি করছে ওদের গায়ে একটা সুতো নেই। সোফার কাছে এগিয়ে গিয়ে দেখলাম বিশাখাকে ল্যাংটো করে কেউ একজন চুদে চলেছে।
তার পাশে একটা খুবই কম বয়সী মেয়েকে উপুড় করে ডগি স্টাইল গুদ মারছে পিনাকী। মেয়েটা আঃ আঃ করছে সুখে না ব্যাথায় বোঝা যাচ্ছেনা। উল্টো দিকের সোফাতেও সেই একই রকমের চোদন লীলা চলছে।
একজোড়া চোদা শেষ করে উঠে পড়লো সেটা দেখে অলোক আমার বৌকে নিয়ে ওখানে ফেলে ওকে ল্যাংটো করতে লাগলো সুতপা কিছুটা আপত্তি করতে লাগলো – অলোকদা সব কাপড় খুলে ল্যাংটো করবেন না আপনি আমাকে চুদুন কিন্তু পুরো ল্যাংটো করবেন না। কে কার কথা শোনে অলোক সুতপাকে পুরো উলঙ্গ করে সুতপার গুদে ওর বাড়া ঢুকিয়ে ঠাপাতে আরাম্ভ করল।
এসব দেখে আমার বাড়ায় আবার একদম খাড়া হয়ে গেলো। আমিও নাচের আসরে ঢুকে পরে চেষ্টা করতে লাগলাম যদি কাউকে পাওয়া যায়। আমি ধীরে ধীরে সুতপার কাছে গিয়ে অলককে বললাম চালিয়ে যা গুরু আমার বৌয়ের গুদটা ভালো করে মেরে দে। আমার কথায় সুতপা বন্ধ চোখ খুলে বলল দেখো তোমার চার বন্ধুই আজ আমাকে চুদেছে তবে অলোকদাই শুধু একদম ল্যাংটো করে চুদছে।
আলোক আমার দিকে তাকিয়ে বলল কিরে আমার মেয়েকে চুদবি তো দেখ ওদিকে যদি খালি থাকে নয় তো আমার বৌ কে বা বৌদি কে ধরে চুদে দে। আজ সব চলবে শুধু আজকের রাত টা কাল থেকে আবার সবাই আমরা ভদ্রলোক। ওর কথা শেষ হবার আগেই এঁটে কচি মাগি আমার গা ঘেসে নাচতে নাচতে মাই ঘসছে আমার গায়ে।
আমিও ওকে তখন জাপ্টে ধরে জিজ্ঞেস করলাম তুমি কে গো সেক্স বোম ;মেয়েটি ফিক করে হেসে বলল আমি জুঁইয়ের বোন প্রিয়া। আমাদের খুব চিৎকার করে কথা চালাতে হচ্ছিলো তাই আমি ওকে ভিড়ের মধ্যে থেকে বের করে নিয়ে এলাম আর পাশেই একটা সোফা তে ওকে ঠেলে চিৎ করে দিলাম ওর স্কার্ট উঠে গেলো পেটের উপরে দেখলাম প্যান্টি নেই হালকা বলে ঘেরা গুদ , বেশ সুন্দর সাস্থ মাই দুটো গর্বে মাথা উঁচু করে আছে জানিনা নিচে ব্রা আছে কিনা।
আমি ওর কাছে যেতেই আমার জামার কলার ধরে প্রিয়া আমাকে কাছে টেনে আমার ঠোঁটে চুমু খেতে খেতে আমার প্যান্টের জিপার খুলে ফেলল বাড়া বের করা ওর পক্ষে সম্ভব নয় বুঝে আমি নিজেই বের করে দিলাম তারপর ওর দুটো মাই দু হাতের থাবাতে ধরে চটকাতে লাগলাম হাতে ওর নিপিলের খোঁচা পেয়ে বুঝলাম যে নিচে ব্রা নেই। মানে মাগি একেবারে তৈরী হয়ে এসেছে বা এর আগে ওর কোটি কেউ শোধন করে থাকতে পারে আর সেই কারণেই হয়তো ও দুটো আর পড়ার প্রয়োজন বোধ করে নি.কেনোনা এবারতো কেউ গুদে বাড়া ঢোকাবে তখন আবার খোলো।
আমি ওর টপ উঠিয়ে ওর মাই একটা টিপে চলেছি আর একটার নিপিল ধরে মুচড়াচ্ছি। প্রিয়া আর থাকতে না পেরে বলল কাকু এবার ঢোকাও বলে হাতে ধরা আমার বাড়া টেনে নিজের গুদের ফুটোতে লাগিয়ে নিজেই কোমর তোলা দিলো।
আমি আর অপেক্ষা না করে পুরো বাড়াটা একঠাপে ওর গুদে ঢুকিয়ে দিলাম আর দেখে আশ্চয্য হলাম যে মেয়েটা বিন্দুমাত্র চেঁচালো না বরং একটা সুখের আওয়াজ বেরোলো ওর মুখ থেকে। আমি ওপর থেকে ঠাপ দিচ্ছি প্রিয়া নিচ থেকে আমার তালে তাল মিলিয়ে ঠাপ দিচ্ছে।
বুঝলাম এ মেয়ে আরেকটু বড় হলে খুব ভালো মাগি তৈরী হবে। বেশ করে ঠাপিয়ে যাচ্ছি আমি. আমার কাছে এই তৃতীয় গুদটাই শ্রেষ্ঠ মনে হচ্ছে কেননা এর আগের দুটো গুদ আমাকে এতোটা আনন্দ দিতে পারেনি যেটা এই প্রিয়ার গুদ দিচ্ছে।
প্রিয়া বেশিক্ষন আর ঠাপ খেতে পারলো না– আমাকে বলল কাকু তুমি তোমার বাড়া বেরকরে নাও আমার গুদের ভিতরে জ্বালা করছে; আমি জানি তোমার এখনো কিছুই হয়নি আমি তার ব্যবস্থা করছি।
আমি বাড়া বের করে নিলাম প্রিয়া উঠে আবার ওই ভিড়ের মধ্যে চলে গেলো। একটু পরে ফায়ার এলো ওর বয়সী আর একটি মেয়েকে নিয়ে। বলল নাও কাকু এবার ওর গুদে তোমার বার পুড়ে মাল ঢেলে ভরিয়ে দাও। আর জেনে রাখো আমি আর জুঁই আমরা দুজনে তোমার বন্ধু বিকাশের মেয়ে আমি বড় আর জুঁই ছোট – বলে আমার দিকে মেয়েটিকে ঠেলে দিলো বলল এ হচ্ছে আমার বান্ধবী ওর নাম রিঙ্কু খুব চোদন বাজ মাগি দেখি তুমি ওকে চুদে ঠান্ডা করতে পারো কিনা।
আমার আর কোনো বাদবিচার নেই একটা রসালো গুদ হলেই হলো। ওকে টেনে শুয়ে দিলাম দেখলাম ওর ও নিচে প্যান্টি নেই আমি আবার আমার বাড়া ওর গুদে ফিট করে ঠাপাতে লাগলাম রো দুবার জল খোসলা তৃতীয় বার বেশ চিৎকার করে উঠলো আর তার সাথে আমার বীর্য ছিটকে ছিটকে ওর গুদে পড়তে লাগলো।
পর মাই দুটোর উপর মাথা রেখে একটু বিশ্রাম নিলাম। তারপর উঠে ওর গুদ আর আমার বাড়া মুছে ওকে দাঁড় করিয়ে মাই দুটো টিপতে টিপতে ওর ঠোঁটে চুমু খেলাম। ও আমাকে চুমু খেয়ে বলল কাকু আমি অনেকের কাছে আজ চোদা খেয়েচি কিন্তু তোমাকে দিয়ে চুদিয়ে খুব আরাম পেলাম। এরপর তুমি যখনি ডাকবে আমরা দুবোন তোমার কাছে ঠ্যাং ফাক করে শুয়ে পরবো।
হলের কোলাহল তখন চলছে আমি ওদিকে এগিয়ে গেলাম যেদিকে সুতপা কে চুদছিলো অলোক সেদিকে তাকাতেই দেখলাম লালু এখন উপুড় করে আমার বৌয়ের গুদ মারছে আর ঝুকে পরে ওর বড় বড় মাইদুটো দলাই মলাই করছে। আমিও এবার বাড়া ঠান্ডা হতে ওদের সাথে নাচে যদি দিলাম। এদিকে আমার খুব খিদে পেয়েছিলো এদিক ওদিক চোখ ঘোরাতেই দেখলাম একটা প্লেটে বেশ কয়েকটা ফিশফ্রাই রয়েছে সেদিকে গিয়ে দুটো তুলে নিয়ে খেতে লাগলাম আর ভাবতে লাগলাম এখনো আর কত গুদ আমার কপালে লেখা আছে।
ফিশফ্রাই দুটো খাবার পর পেট একটু ঠান্ডা হলো। টেস্টটা বেশ ভালো তাই লোভ সামলাতে না পেরে এগিয়ে গেলাম প্লেট যেখানে রাখা ছিল সেদিকে কাছে গিয়ে দেখি একটি মেয়ে শেষের একটা তুলে নিলো। আমাকে দেখে জিজ্ঞেস করলো এটাকি আপনি নিতেন ? বললাম হলে ভালো হতো কিন্তু তুমি যখন নিয়েছো এখন ওটা তোমার। ওটা তুমিই খেয়ে নাও , আমি দেখছি আর কিছু পাই কিনা। রান্না বান্না কোথায় হচ্ছে দেখি যদি কিছু পাওয়া যায়।
মেয়েটি বলল চলুন আমি জানি বলে মেয়েটি আগে আগে চলতে লাগলো পিছনে আমি। পেছন থেকে ওর পাছার কাঁপন দেখতে দেখতে এগোচ্ছি। পেতে দুটো ফিশফ্রাই পরতাই আমার বাড়াতে যেন জোর ফায়ার এলো তাই ওই পাছার নাচন – কাঁপন দেখে আবার নড়তে শুরু করেছে। বাগান বাড়ির পেছনের দিকে একটা জায়গায় ত্রিপল টাঙিয়ে রান্নার ব্যবস্থা করা হয়েছে। একটা ঢাকনা খুলে দেখতে লাগলাম কি কি রান্না হয়েছে। চিকেন রেজালা, ফ্রাযেড রাইস, প্লেন রুটি, মটন কষা, স্যালাড আর কয়েকটা প্লাস্টিকের নীল রঙের জার্ , খুলে দেখলাম তাতে চাটনি।
আমি মেয়েটির কথা ভুলেই গেছিলাম , আমি এদিক ওদিক দেখতে লাগলাম কোনো প্লেট পাওয়া যায় কিনা। মেয়েটির গলার আওয়াজে ওর দিকে তাকালাম ওর হাতে একটা কাগজের প্লেট – বলল দেখুন এতে হবে অবশ্য না হলেও কিছুই করার নেই , আর কাউকে দেখছিনা যে জিজ্ঞেস করব। ওর কথা শুনে বললাম অরে ওতেই হবে ওটাই দাও আমাকে।
মেয়েটি আমার দিকে আস্তে শুরু করে হঠাৎ আমার থেকে ফুট দুয়েক দূরে এসেই হোঁচট খেয়ে পড়তে যাচ্ছিলো আমি এক ছুটে গিয়ে ওকে জড়িয়ে ধরলাম, ওর বেশ বড় বড় চোখা মাই দুটো আমার বা হাতে লেগে একদম চিরে চ্যাপ্টা হয়ে গেছে। কিন্তু ওর হাতে কাগজের প্লেট ঠিক আছে। আমার দিকে একটু লজ্জা মেশানো গলায় বলল – ধ্যনবাদ আপনাকে, আপনি না ধরলে আজ আমার যে কি অবস্থা হতো সে একমাত্র ভগবানই জানেন।
কিন্তু আমার কাছ থেকে নিজেকে ছাড়িয়ে নিচ্ছেনা, আমিও এবার একটু সোজা করে ওকে আমার বুকের সাথে চেপে ধরেছি। ওর দিকে তাকিয়ে দেখি আমার মুখের দিকে তাকিয়ে মুচকি মুচকি হাসছে – বলল কি হলো খাবে না। আমি বুঝলাম যে এটাই হলো আমার আরএকটি শিকার। তাই ওর ঠোঁটে মিষ্টি করে একটা চুমু দিয়ে ছেড়ে দিলাম। ওর হাত থেকে কাযক্যের প্লেট নিয়ে দুটো রুটি আর চিকেন রেজালা নিলাম সাথে একটু স্যালাড। নিয়ে খুঁজতে লাগলাম কোথায় বসা যায়।
মেয়েটি আমার হাত ধরে বলল চলো ওদিকে বসার জায়গা আছে। একটু এগিয়ে গিয়ে দেখলাম বড় বারান্দা আর তাতে বেশ অনেক বড় বড় সোফাসেট রয়েছে। দেখেই বোঝা যায় যে এগুলো বহু পুরোনো ডিজাইন আর অনেক খানি চওরা। আমাকে নিয়ে মেয়েটি ওই সোফার একটাতে বসলো আর নিজেও আমার গা ঘেসে বাঁ দিকে বসল।
ও নিজেই নিজের পরিচয় দিলো বলল আমার নাম সিউলি আমি আপনাদের লালুর শালি, একদম ছোট । বললাম তোমরা কয় বোন ? বলল আমারা তিন বোন আমি সবার ছোট । তোমার পড়াশোনা কি চলছে নাকি শেষ । উত্তরে বলল না না আমি এবার উচ্চ মাধ্যমিক দেব । বললাম তাহলে তুমি জুইদের বয়েসি হবে তাইত। শুনে সিউলি বলল হ্যাঁ ওত আমার ক্লাসমেট ।
জিজ্ঞেস করলাম সুধুই ক্লাসমেট আর অন্ন্য কিছু যেমন খুবই অন্তরঙ্গ বন্ধুত্ত? শুনে হেসে বলল অন্তরঙ্গতা আছে কিনা জানিনা একটু আগে জুইএর সাথে দেখা হয়েছিল আমাকে জিজ্ঞেস করল জে আমি সন্দিপ কাকুকে চিনি কিনা । আমি না বলতেই আমাকে বলল “সে কিরে ওইরকম একজন সুপুরুস মানুষকে চিনিসনা, সন্দিপ কাকু তোর বড় জামাই বাবুর বন্ধু । তবুও আমি তমাকে ছিন্তে পারিনি । তাই জুই দূর থেকে তোমাকে দেখাল বলল ঐ হছে সন্দিপ কাকু জা একটা জিনিষ আছেনা। …..। আর কিছু না বলে ও চোলে গেল।
ওর কথা শুনতে শুনতে ওকে একটু ভালো কোরে দেখছিলাম আর খাছহিলাম । সিউলির মুখ অতটা আকর্ষণীয় নয় কিন্তু ফিগারটা একদম ফাটাফাটি। সুন্দরি প্রতিযোগিতায় যদি যায় তো ভারত সুন্দরি ও হবেই ।মাই দুটো বেস তেমনি পাছা । ওকে দেখছি আর আমার পারদ চড়ছে। বাঁড়া ধিরে ধিরে শক্ত হতে সুরু করেছে।
ওর কথা শেষ হতেই আমি বললাম চলো হলঘরে যাই অর্ মিনিট তিনেক বাকি সাইরেন বাজতে। শুনে শিউলি বলল তাহলে আপনার জিনিসটা তাহলে আমার দেখা হলোনা।
কোন জিনিসটার কথা বলছো ? শুনে একটু ফিক করে হেসে বলল কেন আপনি বুঝতে পারছেন না ?
বললাম না আমার বাড়িতে তো অনেক জিনিসই আছে আর আমার কাছেও আছে কিন্তু নাম না বললে আমি বুঝবো কি কোরে কোনটা দেখতে চাইছো।
সিউলি বলল –আহা জুঁই কি বলেছে সেটা আপনি বুঝতে পারছেন না বুঝি।
বললাম অরে বাবা বুঝতে পারলে কি দেখতাম না। ঠিক আছে সেটা যদি আমার কাছে থাকে তো নিশ্চয় দেখাবো।
ঠিক আছে তাহলে আমি নিজেই দেখায় কোনটা দেখতে বলেছে জুঁই। বলে আমার কাছে এসে আমার বুকে নিজের দুটো মাই চেপে ধরে প্যান্টের উপর দিয়ে আমার ধরল– বলল এটাই জুঁই দেখাতে বলেছে আর আমিও এটাই দেখতে চাই।
আমি আর কি করি ওকে বললাম ঠিক আছে আগে চলো হলঘরে যাই সেখানে গিয়ে একটু নাচ নাচি করে আসি আর আমি তোমাকে কথা দিলাম তুমি যা চাইবে আমি তাই দেব তোমাকে আর সেটা একটু বাদেই।
আমরা দুজন এসে দাঁড়াতে দাঁড়াতেই কোনো এক গির্জাতে ঢং ঢং করে ঘন্টা বেজে উঠলো হলঘরের সবাই হ্যাপ্পি নিউ ইয়ার বলে সমবেত স্বরে উচ্ছাস আর সবাই সবাইকে জড়িয়ে ধরে নাচ নাচি করতে লাগলো আমিও শিউলিকে বুকের সাথে পিষে ফেলে ওকে নিয়ে নাচতে লাগলাম। দেখলাম সুতপা আমার বৌ তাকে লালু জড়িয়ে ধরে লাফাচ্ছে তবে এখন আর ল্যাংটো নয় একটা শাড়ি জড়িয়ে নিয়েছে, ভিতরে কিছু পড়েনি হয়তো।
আমি আর কোনো দিকে না তাকিয়ে শিউলিকে জড়িয়ে ধরে ওর ঠোঁটে আমার ঠোঁট চেপে চুমু খেতে লাগলাম আর ওর পাছা দু হাতে চটকাতে লাগলাম। শিউলিও ওর তলপেট আমার বাড়ার সাথে বেশ জোরে জোরে ঘষতে ;লাগল। আর একটি মেয়ে এসে শিউলিকে জিজ্ঞেস করলো কিরে খাবি না বলে আমার দিকে তাকিয়ে বলল তুমিই তো সন্দীপ কাকু তাইনা।
বললাম হ্যা কেন বলতো ?
শুনে বলল আমি মৌ শিউলির মেজদি, আমিতো তোমাকে সেই কখন থেকে খুঁজছি, ; যাক বাবা এতক্ষনে তোমার দেখা পেলাম। হল ঘরের হুল্লোড় ধীরে ধীরে কমতে লাগলো এবার সবাই খাবার জন্ন্যে সবাই খাবার জায়গাতে যেতে শুরু করলো।
আমিও ওদের সবার সাথে এগিয়ে গিয়ে দেখলাম একটা বিশাল ঘরে টেবিল চেয়ার পেতে খাবার ব্যাবস্থা করেছে লালু। আমার আর খিদে নেই শুধু অপেক্ষা করছি সুতপা কখন খেতে বসবে। একটু বাদেই সুতপাকে জড়িয়ে ধরে লালু খাবার ঘরের দিকে এগিয়ে এলো আমাকে দুজনেই দেখা হাসলো লালু বলল আজ থেকে সুতপা আমার বৌ আর তার বদলে তুই আমার বৌ আর দুই শালীকে নিয়ে নে, বলেই গলা ছেড়ে হাঁসতে লাগলো তারপর আমার পশে ওর দুই শালীকে দেখে বলল এইতো শালী দুটোকে তো বাগিয়েছিস বাকি রইলো আমার বৌ দেখি সে কোথায় আর কার সাথে।
এদিক ওদিক খোজ খুঁজি করেও যখন পেলোনা তখন বলল ঠিক আছে এ দুটোকে সামলা তারপর আমার বৌকে সামলাবি। সুতপা হেসে আমার পশে এসে জিজ্ঞেস করলো তুমি খেয়েছো , বললাম আমার অনেক আগেই খাওয়া হয়ে গেছে তুমি যায় খেয়ে নাও , আর একটা কথা তুমি খুশিতো মনে কোনো কষ্ট নেই তো। শুনে আবার একটু হাসলো বলল যেন এখনো আমার বিশ্বাস হচ্ছে না আজে আসার পর থেকে আমাকে পাঁচজন মাইল উল্টে পাল্টে চুদেছে। না গো এতে আমার মনে কোন দুঃখ নেই , তবে তুমি মেনে নেবেতো আমাকে আবার সেই আগের মতো তোমার বৌ হিসেবে।
ওর ঐরকম আকুতি শুনে আমার চোখে জল চলে এলো বললাম তুমি আমার কাছে আগেও যা ছিলে আজও তাই আছো আর কাল থেকেও সেরকমই থাকবে তবে তোমাকে লালু যদি ছারে। শুনে সুতপা হেসে বলল লালুদা আমাকে বলেছে আমি যেন কাল থেকে তোমাকে আরো বেশি ভালোবাসি ; জানো লালুদা মানুষটা ভীষণ সাদাসিদে, এতো পয়সা ওর কিন্তু কোনো অহংকার নেই। বলছিলো বছরে ও একটা দিন আমরা বয়েস আর সম্পর্কের বাধা কাটিয়ে সবাই মাইল আনন্দে মেতে উঠি আর আমি যতদিন বাঁচবো ততদিন ইটা প্রতি বছর হবে আর তোমাদের সবাইকে আসতে হবে।
শুনে বললাম কার বন্ধু দেখতে হবেতো। এতক্ষন লালু কারো সাথে ফোনে কথা বলছিলো এগিয়ে এসে সুতপার কোমর জড়িয়ে ধরে বলল চলো ডার্লিং আমরা খেতে বসি আমার দিকে তাকিয়ে বলল তুই আসবিনা খেতে নাকি তোর বৌকে নিয়ে নিয়েছি বলে রাগ হয়েছে অবশ্য রাগ হলেও আমি সুতপাকে ছাড়ছিনা। বললাম – বোকাচোদা তোর গাঁড়ে একটা লাথি মারবো যা ভাগ বলে হেসে উঠলাম।
ভাবতে লাগলাম আমার কি একটুও হিংসে হচ্ছেনা যদি তাই না হয় তো আমার বুকের ভিতরে একটা চিনচিনে ব্যাথা অনুভব হচ্ছে কেন। সুতপা তো আমার বিয়ে করা বৌ অন্য পুরুষের সাথে তার দৈহিক মিলন আমাকে কিছুই ভাবায়নি কিন্তু ওকে যখন লালু কোমর জড়িয়ে ধরে খেতে নিয়ে গেলো তখনই আমার বুকের কোনে একটু চিনচিনে ব্যাথা উপলব্ধি করলাম, একেই হয়তো ভালোবাসা বলে।
শিউলি আর মৌ এর ডাকে আমার সম্বিৎ ফিরলো ওর দুজনে একসাথে বলল কিগো কাকু আমাদের খাওয়াবে না? বলেই একটা দুস্টুমি হাসি দিলো দুজনে।
শিউলি বলল তুমি কথা দিয়েছো আমাকে তোমার জিনিসটা দেখাবে।
বললাম কিরে শুধু দেখবি আর কিছু নয় ?
মৌ বলে উঠলো ওটাকে নিয়ে যা যা করা যায় আমিতো সব কিছুই করতে চাই ও কাকু দেবেতো আমাদের দুজনকে ভালো করে চুদে ?
বলেই প্যান্টের উপর দিয়ে আমার বাড়া টিপতে লাগলো। আমিও দুজনকে নিয়ে বাড়ির পেছনে যেখানে আমি খেতে গেছিলাম সেখানে গেলাম আর দুজনের বগলের তলায় হাত ঢুকিয়ে দু বোনের দুটো মাই টিপতে টিপতে চললাম। দুজনেই শাড়ি পড়েছে একই রঙের শাড়ি আর দুজনে ফিগারও একই রকম. তাই ভাবলাম এদের একদম ল্যাংটো করে ভালো করে দেখে দেখে চুদবো।
গন্তব্যে পৌঁছেই ওদের বললাম তোমরা দুজনেই ল্যাঙট হয়ে যাও। আমার কথা শুনে ওর মুখ চাওয়া চাওয়ি করতে লাগলো তারপর আমার দিকে তাকিয়ে বলল সব খুলতে হবে ? বললাম হাঁ সব গায়ে একটা সুতোও থাকবেনা আর আমিও একদম দিগম্বর হয়ে যাবো।
এবার সত্যি সত্যি দুজনে একে একে সব খুলে ফেলে এক হাতে মাই আর আর এক হাতে গুদ ঢাকা দিয়ে দাঁড়িয়ে রইলো।
মৌ বলল কি তুমিত এখনো জামা প্যান্ট পরে আছো খুলবে না।
এইতো খুলছি বলে জাপা প্যান্ট জাঙ্গিয়া সব খুলে ওদের সামনে এগিয়ে গেলাম আমার বাড়া একদম টান টান হয়ে দাঁড়িয়ে আছে। দুজনেই আমার বাড়া দেখে ঢোক গিলতে লাগল ঠোঁট দুটো দুজনের ফাক হয়ে আছে শিউলি মৌকে বলল দিদি দেখ কি জিনিস জুঁই একদম সত্যি কথা বলেছে আরোও বলেছে যে প্রথম বার গুদে ঢুকলে ব্যাথা লাগবে কিন্তু পরে খুব সুখ পাওয়া যাবে।
আমি যেন ওদের কথা শুনতে পাইনি এভাবে বললাম কি গো আমাকে ল্যাংটো করে দাঁড় করিয়ে রাখবে নাকি কি করবে বলছিলে দুজনে শুরু কারো। দু–বোন আমার কাছে এসে ভয়ে ভয়ে আমার বাড়াতে হাত বলতে লাগল আমিও দুজনের মাই গুলো পালা করে টিপতে লাগলাম।
ওরা আমাকে ঠেলে সোফাতে শুইয়ে দিলো আমিও চুপ করে শুয়ে রইলাম এই ভেবে যে দেখিনা ওরা কি করে আমার বাড়া নিয়ে। দুজেনর দুটো হাত আমার বাড়া ধরলো, একটু টিপলো তারপর বাড়ার ছাল ছাড়িয়ে মুন্ডিটা বের করে তাতে আঙ্গুল দিয়ে ঘষতে লাগলো একটু একটু রস বের হয়ে মুন্ডিটা পিচ্ছিল করে দিয়েছে। এবার মৌ মুন্ডিটা মুখে ঢুকিয়ে নিয়ে চুষতে লাগল শিউলি আমার বিচিতে জীব দিয়ে চাটতে লাগল আর একটা হাত দিয়ে বিচি চটকাতে লাগল।
আমি শুয়ে শুয়ে মজা নিতে লাগলাম আর শুয়ে শুয়ে শিউলির সুন্দর নিতম্ব দেখতে লাগলাম মাঝে মাঝে হাত দিয়ে দাবিয়ে দিচ্ছি। একসময় শিউলির পাছা ধরে কাছে টেনে নিলাম আর আমার মুখ ওর গুদের কাছে নিয়ে গেলাম। মৌ আমার বাড়া থেকে মুখ তুলে বলল আমার গুদও কিন্তু চুষে দিতে হবে। আমি মাথা নাড়িয়ে ওর কথায় সম্মতি দিলাম।
শিউলির গুদের গন্ধ শুকলাম গুদের ধার গুলো চাটতে লাগলাম। রো ক্লিটটা বাইরে থেকে দেখা যাচ্ছে না ; তাই দু আঙুলে ফাক করে ধরে ভিতরটা দেখলাম যেন কেউ এক শিশি আলতা ঢেলে দিয়েছে। আমি জীব ছোয়াতেই শিউলি আঃ করে উঠলো আর একটু সামনের দিকে এগিয়ে যেতে চাইলো। কিন্তু মাই ওর কোমর ধেড়ে থাকতে সেটা পারলো না।
এবার বেশ উপর নিচে করে আমার জীব বোলাতে লাগলাম আর শিউলি একটা অদ্ভূৎ ভঙ্গিতে কোমর খেলাতে লাগল, যেন বিন বাজিয়ে স্যাপ খেলানো হচ্ছে। শিউলি –কাকু ওরকম করোনা আমায় আর সহ্য করতে পারছিনা। মৌ আমার বাড়া চুষে হাপিয়ে পড়েছে এবার উঠে এসে আমাকে বলল কাকু আমার মাই খাও. বলে আমার মুখের কাছে ওর একটা মাই ধরে ঠোঁটের উপর ছোট্ট নিপিলটা ছুইয়ে দিলো। আমিও কপ করে মাইটা মুখে ঢুকিয়ে চুষতে লাগলাম আর একটা মাই টিপতে লাগলাম।
এভাবে পালা করে দু–বোনকে চরম চোষণ ও টেপন সুখ দিলাম। আর দেরি করা ঠিক হবেনা ভেবে শিউলি কে টেনে শুইয়ে পাদুটো ফাক করে আমার বাড়া ওর গুদের চেরায় ঘষতে ঘষতে পুচ করে বাড়ার মুন্ডিটা ঢুকিয়ে দিলাম শিউলির গুদে আর একটু একটু করে পুরো বাড়াটাই শিউলির গুদে ঢুকিয়ে দিলাম। আর তখনি শিউলি নিঃশাস ছাড়লো। মানে এতক্ষন ডিম আটকে ছিল ব্যথা পাবার ভয়ে। জিজ্ঞেস করলাম কি শিউলি ব্যাথা লাগল নাকি।
শিউলি মাথা নেড়ে হা বলল মুখে বলল এবার তো চুদবে, নাকি বাড়া ঢুকিয়েই বসে থাকবে।
এবার আমি কোমর দুলিয়ে ঠাপ দিতে লাগলাম , আমার ঠাপের গতি যত বাড়ছে ততই শিউলির চিৎকার বেড়ে চলেছে। এক সময় মৌ এসে ওর মুখে হাত চাপা দিলো আর বলল জানত কাকু আমার বোনের এই এক রোগ ও কষ্ট বা সুখ দুটোর একটাও মুখ বুজে সহ্য করতে পারেনা, খুব চেঁচামেচি করে। এবার মৌ শিউলির দুদিকে পা দিয়ে দাঁড়িয়ে ওর গুদটা আমার মুখের কাছে নিয়ে এল বুঝলাম যে খুব গরম হয়ে গেছে তাই আমি জীব দিয়ে ওর গুদ চাটতে লাগলাম।
দশ মিনিট শিউলির গুদ ঠাপাচ্ছি শিউলি বেশ কয়েক বার জল খসিয়ে দিলে আর ঠাপ সহ্য করতে না পেরে আমাকে বলল কাকু তুমি বাড়া বেরকরে দিদির গুদে ভোরে দাও আমি আর সহ্য করতে পারছিনা। শিউলির গুদ থেকে বাড়া বের করে মৌকে ডগি স্টাইলে বসিয়ে বাড়া গুদে ঢুকিয়ে দিলাম একটু আঃ করে উঠলেও পুরো বাড়া দিলে নিলো গুদ দিয়ে। আমি ওর বেল ফলের মত ঝুলন্ত মাই দুটো দু হাতের থাবাতে নিয়ে বেশ করে টিপতে টিপতে ঠাপিয়ে যাচ্ছি মৌয়ের গুদ।
আরো প্রায় কুড়ি মিনিট ঠাপানোর পর মনে হলো এবার বীর্য বেরোবার সময় হয়েছে। জোরে জোরে ওর গুদে বাড়া চালনা করে শেষমেষ পুরো বীর্যটাই ওর গুদে ঢেলে দিলাম আর মৌ ও কাকু গো কি সুখ দিলে তুমি – বলেই ধপাস করে সোফার উপরে শরীর ফেলে দিলো আমিও ওর পিঠের উপর শুয়ে রইলাম। ওদিকে তাকিয়ে দেখি শিউলি নেই।
আর নিজেকে ধরে রাখতে পারলাম না আপনা হতেই আমার দুচোখ বুজে এলো। কতক্ষন মৌয়ের পিঠে শুয়ে ছিলাম জানিনা একটা হাতের ছোয়াতে আমার চোখ খুললো দেখি শিউলি দাঁড়িয়ে আছে এক হাতে খাবার আর আর এক হাতে দুটো কম্বল।
মৌকে উঠিয়ে ওকে খাইয়ে দিলো শিউলি নিজেও খেলো। ওদের খাওয়া হতে মৌ নিজের শাড়ি জামা পরে নিলো আর একটা কম্বলের নিচে দুজনে ঢুকে গেল আর প্রোম্ যত্নে দুজন দুজনকে জড়িয়ে ধরে শুয়ে পড়ল। আমিও আর একটা কম্বল জড়িয়ে ল্যাংটো হয়েই ঘুমিয়ে পড়লাম।

More বাংলা চটি গল্প

Leave a Comment