নায়িকা শ্রাবন্তী ও তার ছেলের চুদাচুদি ৭

তোমার মতন খানদানি সেক্সি মালকে চুদার সুযোগ পেলে bangla choti ma chele কার আর নিজের গার্লফ্রেন্ডকে ভালো লাগবে বলো। কিন্তু দেব ছাড়া আর কারও সাথে কি চোদাচুদি করেছো তুমি?
​–না রে, তোর বাপির বাকি কোন বন্ধু আমার দিকে হাত বাড়ায় নি, তাই আমিও বাড়াই নি।

​–বাপির বন্ধু ছাড়া আর কেউ? আমাদের কোন আত্মীয়?

​–সবকিছু একদিনেই শুনে নিবি?

​–ইস, দেব সালার উপর আমার খুব হিংসে হচ্ছে।

–কেন?

​–আমার আগেই তোমার গুদ আর গাড়ের মজা নিয়ে নিয়েছে বলে।

​–হিংসে করতে হবে না, এখন তো পেয়েছিস। এখন ঠেসে চোদ, সুদে আসলে উসুল করে নে। bangla choti ma chele

​–কিভাবে পেলাম? দেব গান্ডু শালা তোমাকে ফাকা বাড়িতে বিছানায় ফেলে চিত করে চুদেছে, আর আমি এভাবে গাড়ির ভিতর কোনমতে কোলে নিয়ে বসে আছি। সামনে বাপি, তাই নড়তেও পারছি না। ঠেসে উল্টেপাল্টে চোদা বলতে যা বুঝায়, সেটা করার সুযোগ কোথায়?তোমার পুরো শরীরটাও একটু ঠিক মতো হাতাতে পারছি না, একটা চুমুও দিতে পারছি না। মুখে কথা বলে তোমার সাথে নিজের মনের ভাবও প্রকাশ করতে পারছি না। একে কি চোদা বলে?

​–হুম, দেখ সামনে পথেই হয়ত সেইরকম কোন সুযোগ পেয়ে যেতে পারিস। সামনে যখন খারাপ রাস্তা দিয়ে গাড়ি চলবে, তখন আমি তোর বাপির সীটের দিকে ঝুঁকে শরীর উচু করে রাখবো, তখন তুই পিছন থেকে যত জোরে পারিস ঠাপ মারতে পারবি।

​–পথে ভালো মতো সুযোগ পাই বা না পাই, হোস্টেলে উঠেই কিন্তু আমি তোমাকে বিছানায় চিত করে ফেলে ঠেসে চুদবো। তুমি বাপিকে কিভাবে সরাবা সামনে থেকে আমি জানি না, কিন্তু আমি তোমার উপর হামলে পড়বোই, মনে রেখো।

​–আচ্ছা, সে দেখা যাবে ক্ষন।

​–এখন আবার একটু শরীর উপর নিচ করো না, খুব ভালো লাগে যখন তোমার গুদ আমার ল্যাওড়াকে চেপে ধরে উঠ বস করে। যেন আমার এটা একটা বাঁশ। bangla choti ma chele

​–বেশি নড়াচড়া করলে তোর বাপির সন্দেহ হবে, বুঝিস না কেন? আমারও তো ইচ্ছে করে তোর ল্যাওড়ার উপর উঠ বস করতে, কিন্তু তোর বাপিকে বুঝে ফেলার চান্স তো নেয়া যাবে না কিছুতেই।

​–আচ্ছা, বাপি যখন তোমাকে ভালোমত চুদে সুখ দিতে পারে না, তখন আমার আর দেবের হাতে ছেড়ে দিতে তার কষ্ট কেন? নিজের খাবে না, আমাদেরও খেতে দিবে না।

​–খাচ্চর ছেলে, আমি যে তোর মা সেটা ভুলে যাস কেন? তোর বাপি নিজে থেকে কিভাবে আমাকে বলবে যে যাও, ছেলের সাথে চুদিয়ে এসো?

​–ভুলি না মামনি, ভুলি না। তুমি যে আমার মা, এটা ভুলে গেলে তো তোমাকে চুদার আসল মজাই নষ্ট হয়ে যাবে।

​–মাদারচোদ শালা

​–তুমি ব্যাটাচোদ শালী

​–মাকে গালি দিচ্ছিস হারামজাদা?

​–ব্যাটাচোদানী শব্দটাকে গালি ভাবছো কেন? এটা হলো তোমার নতুন উপাধি।

​–হুম, শুনতে ভালোই লাগছে। আমি ব্যাটাচোদানী আর আমার ছেলে হলো মাদারচোদ।

​–মামনি, বলো না? আমাদের কোন আত্মীয়ের সাথে তোমার কোন সম্পর্ক আছে কি না?

​–আছে।

​–ওয়াও কার সাথে? bangla choti ma chele

​–শুন বলছি, তুই যখন না শুনেই ছারবি না।​

আমি যখন ছোট ছিলাম, তখন তোর অঙ্কুশ মামা মানে আমার বড়দা সহ আমরা এক রুমে রাতে লেখাপড়া করতাম। তখন পড়ার ফাঁকে ফাঁকে আমি যখন বাথরুমে যেতাম, রুমের ভিতরেই এটাচট বাথরুম ছিলো, তখন আমাদের ঘরে সব নিচু কমোড ছিলো, হাই কমোডের তখন প্রচলন ছিলো না। তখন একদিন দরজা বন্ধ করতে ভুলে গেছিলাম।পেশাব করার মধ্যেই আমার চোখ গেলো দরজার দিকে, দেখি তোর মামা ওই দরজার ফাঁক দিয়ে আমার দিকে তাকিয়ে আছে। আমার খুব লজ্জা লাগছিলো, একবার ভাবলাম যে দাদাকে বকা দিবো, রাগ দেখাবো।

কিন্তু তারপরই একজন পুরুষ আমার গুদ দেখছে, কথাটা ভাবতেই আমার খুব ভালো লাগলো। তাই চুপ করে মাথা নিচু করে পেশাব করতে লাগলাম, যতক্ষণ পেশাব করতে লাগলাম ততক্ষন তোর মামা দরজায় দাড়িয়ে ছিলো।পেশাব শেষ হওয়ার পরে আমি বদনা থেকে পানি দিয়ে আমার গুদ ধুলাম, তখনও দাড়িয়ে আছে। এরপরে আমি উঠে কাপড় পড়তে লাগলাম, তখন তোর মামা দরজা থকে সড়ে পরার টেবিলে গিয়ে ভদ্র ছেলের মত পড়তে শুরু করলো। আমিও কোন কথা না বলে চুপচাপ চলে এলাম পরার টেবিলে।

​–ওয়াও একদম ইরোটিক গলের মত মনে হচ্ছে। তোমার আর মামার বয়স তখন কত ছিলো? মামা কি নিজের বাড়া হাতাচ্ছিলো?

​–আমি তখন ক্লাস এইটে পড়ি, আর তোর মামা ওই সময় ম্যাট্রিক দিবে। তোর মামা আমার চেয়ে মাত্র ২ বছরের বড় ছিলো।

​–তারপর কি হলো? bangla choti ma chele

​–তারপর, ওই দিন আর লজ্জায় আমি বাথরুমে যেতে পারি নি। আর এমন লজ্জা লাগছিলো যে তোর মামাকেও কিছু বলতে পারি নি। তোর মামাও শয়তান আছে, যেন কিছুই হয় নি এমনভাব করতে লাগলো। আমরা সাধারনত পড়তে বসতাম সন্ধ্যের পরে, আর মাঝে একবার উঠে নাস্তা করতাম, আর এরপরে পড়া চলতো রাত ১০ টা পর্যন্ত। এই সময়ে প্রতিদিন কমপক্ষে ২/৩ বার হিসি করতে যেতে হতো। কিন্তু সেদিন আর যাই নি, কষ্ট করে চেপে রেখেছিলাম।

​–তারপর?

​–পরের দিন পড়তে বসার ৫ মিনিট পরেই আমি ইচ্ছে করেই বাথরুমে গেলাম, আর দরজা বন্ধ করলাম না। আবারও একই ঘটনা। তোর মামা দাড়িয়ে দেখলো, এরপরে আমি কাপড় পরার সময়ে চলে এলো। ওই দিন আমি চলে আসার পরেই তোর মামা বাথরুম গেলো আর সেও দরজা বন্ধ করলো না, আমার ইচ্ছে হলো যে আমিও একটু উকি দিয়ে দেখি ছেলেদের নুনু কেমন হয়। তখন অতো ভালো করে জানতাম না তো।

​–ওয়াও প্রথমে মামা, এখন তুমি। তারপর তারপর, বলো।

​–বলছি তো। তোর মামা ইচ্ছে করেই এমন করছিলো। আমি উঁকি দিয়ে দেখলাম যে ওর বাড়াটা খুব টাইট হয়ে শক্ত হয়ে আছে, ওর পেশাব বের হচ্ছে না। পরে জেনেছি ছেলেদের নুনু শক্ত হয়ে থাকলে পেশাব বের হয় না। ও আমার দিকে তাকিয়ে পেশাব করার চেষ্টা করছে কমোডের উপর দাড়িয়ে দাড়িয়ে। বেশ কিছু সময় পরে ওর বাড়া একটু নরম হলো, আর পেশাব বের হতে শুরু করলো।এই প্রথম আমি কোন পুরুষের বাড়া দেখলাম, আমিও ওর পেশাব হয়ে যেতেই চলে এলাম। দুজনের হিসাব বরাবর হলো।

​–মামাও আর এসে তোমাকে কিছু বললো না? তারপর কি হলো? bangla choti ma chele

​–না, তোর মামাও কিছু বললো না।এরপরে এটা আমাদের রুটিন হয়ে গেলো, সন্ধ্যে বেলা পড়তে বসার সময়ে একাধিকবার পেশাব করা, এমনকি আমাদের মধ্যে একটা অলিখিত প্রতিযোগিতাও শুরু হলো।

দুজনে বড় দুটা পানির বোতল সাথে নিয়ে পড়তে বসতাম, আর একটু পর পর পানি খেতাম পেশাবের চাপ বাড়ানোর জন্যে। দুজনেই একজন অন্যেরটা দেখতাম। মাঝে মাঝে আমি পেশাব শেষে কাপড় পরার সময়েও ও দাড়িয়ে থাকতো।

আমি কমোডের উপর থেকে সরলেই সে ওর পড়নের লুঙ্গি উঁচিয়ে দাড়িয়ে যেতো। সব সময়ই ওর বাড়া শক্ত থাকতো, তাই দাঁড়ানোর সাথে সাথে পেশাব আসতো না। সময় লাগতো।

আমি তখন পাশে দাড়িয়ে কথা বলতাম, স্বাভাবিক কথা যেমন স্কুলে কোন স্যার কি বলেছে, কাকে মার দিয়েছে। দুজনের কেউই আর দরজার ফাঁক দিয়ে উঁকি দিতাম না, সোজা ভিতরে ঢুকে যে কমোডের উপর বসে বা দাড়িয়ে পেশাব করছে, তার একদম কাছে দাড়িয়ে কথা বলতাম, যেন একজন অন্যজনকে পাহারা দিচ্ছে এমন।

​–বাহ দারুন খেলা। কিন্তু এরপরে মামা তোমার শরীরে হাত দেয়ার চেষ্টা করে নি, তোমরা সেক্স করো নাই?

​–না রে। আর কিছু হয় নাই, দুজনেই জানতাম যে আমরা আপন মায়ের পেটের ভাই বোন। আমাদের মধ্যে কিছু করলে সেটা বড় পাপ হবে, তাই এর বেশি কেউ আগাই নি।

​–উফ এখন যদি মামাকে পেতে তাহলে কি এমনি ছেড়ে দিতে? মামা আমেরিকা থেকে কবে ফিরবে?

​–জানি না কবে ফিরবে। তবে এবার এলে, আমাদের ছোট বেলার অপূর্ণ ভালোবাসাকে পূর্ণ করে নিবো প্রথম দিনেই। bangla choti ma chele

​–তখন মামনি তুমি হবে ভাইভাতারি।

​–তুই তো দেখছি সেক্স লাইফের অনেক কিছুই জানিস, এতো কৌতূহল তোর এসব নিয়ে?

​–জানতে হয় মামনি। আমার সব বন্ধুরা সব জানে, আমি না জানলে তো ওদের থেকে পিছিয়ে পড়বো, তাই না? আর চটি গল্পে তো এইসবই বেশি থাকে, ভাই-বোন, মা-ছেলে, বাবা-মেয়ে, শ্বশুর-বৌমা, চাচি-ভাতিজা, মামা-ভাগ্নি। এই সব চটি বই পড়লে এমনিতেই অনেক কিছু জেনে ফেলা যায়।

​–আমার কুমারী জীবনের সিল কে ভেঙ্গেছে জানিস?

​–কে? বলো না মামনি, এইসব কথা বলার জন্যে এমন সুন্দর পরিবেশ আমরা আর পাবো না কখনও।

​–হুম, তোর ল্যাওড়াটা গুদে নিয়ে বসে পুরনো কথা রোমন্থন করতে ভালোই লাগছে রে। তোর বাপু সামনে না থাকলে তুইও এভাবে ভদ্র ছেলের মত চুপ করে আমার অতীত শুনতে চাইতি না, শুধু চুদে আমার গুদটা তো রস দিয়ে ভরে দেয়ার কাজে ব্যাস্ত থাকতি। এখন ভালোই হয়েছে, নড়াচড়া করতে না পেরে আমরা এইসব কথা বলে সময় কাটাচ্ছি।

​–সেই জন্যেই তো বলছি, বলো কে তোমার গুদ ফাটালো শুনি।

​–আমার প্রকাশ মামা, তোর প্রকাশ নানা।

​–ওয়াও কি বলো? প্রকাশ নানা তো তোমার আপন বড় মামা? মামা হয়ে ভাগ্নিকে লাগালেন? উফঃ শুনে যে কি ভালো লাগছে জানো? চটি গল্পের চরিত্রগুলি যেন আমি একদম চোখের সামনে দেখতে পাচ্ছি। বলো মামনি, কিভাবে তোমার প্রকাশ মামা তোমার সিল ভাঙলেন।

​–বলছি, তো প্রকাশ মামার বড় মেয়ের বিয়েতে আমরা সবাই গিয়েছিলাম। আমি তখন ক্লাস টেনে পড়ি। উনার বাড়িটা তো বিশাল, উনার বাড়িতেই বিয়ে দিচ্ছেলেন উনার বড় মেয়ে তোর খালা মায়াকে। আমরা বিয়ের ৩ দিন আগেই গিয়ে উঠেছিলাম উনার বাড়ীতে। তখনকার দিনে বিয়ে উপলক্ষে সব আত্মীয় একসাথে হওয়ার রেওয়াজ ছিলো। প্রথমদিন দিনটা ভালো কাটলেও রাতের বেলা সমস্যা তৈরি হলো, কে কোথায় ঘুমাবে এটা নিয়ে। bangla choti ma chele

মামাকে দেখছি এদিক ওদিক ছুটাছুটি করছে। মামার ছোট ছেলে কৃষ্ণ খুব দুষ্ট ছিলো। ও তো আমার চেয়ে প্রায় ৩ বছরের ছোট, আমার সাথে লাইন মারছিলো সুযোগ পেলেই। আমিও ওকে আশকারা দিচ্ছিলাম। ওদের বাড়ির পিছনে অনেক গাছপালা, ঝোপঝাড়, সেখানে নিয়ে আমাকে চুমু খেতে খেতে মাই টিপছিলো। এরপরে ও একটু জোর করাতে আমি আমার বুকের কাপড় উঁচিয়ে দিলাম ওকে, ও আমার দুই মাই নিয়ে খেলতে খেলতে চুষে দিচ্ছিলো।

আমার শরীরে খুব একটা ভালো লাগা ছড়িয়ে পড়েছিলো, ভাবতে লাগলাম যে এই সুযোগে নিজের গুদে সিলটা ভাঙ্গিয়ে নেই ওর কাছে।

–ওয়াও, তারপর মামনি

​–তখনই কে যেন এসে এক হাতে আমাকে আর এক হাতে কৃষ্ণকে চেপে ধরলো, শক্ত পুরুষালী হাত দেখে তাকিয়ে দেখি ওটা প্রকাশ মামা। কৃষ্ণ তো ভে করে কেঁদে ওর বাবার হাত ছাড়িয়ে দৌড় দিলো, জানে যে ওর বাবা ওকে খুব মাইর দিবে। ও তো পালিয়ে চলে গেলো কিন্তু আমি যেন একদম স্থির হয়ে গেলাম, মামার কাছে ধরা পড়েছি মামাতো ভাই এর সাথে মাই টিপাটিপি করতে গিয়ে। লজ্জায় মুখ তুলতেপারছিলাম না। bangla choti ma chele

ওদিকে আমার জামা তখনও বুকের উপর উঠানো। মামা যদি এখন গিয়ে মাকে বলে দেয় এইসব কথা, তাহলে মা এর কাছেও মাইর খাবো।এইসব ভাবছিলাম আর ভয়ে কাঁপছিলাম​

​–ওয়াও তারপর?​

​–আমি তো ভে করে কেদে দিলাম মামা, আর কোনদিন করবো না, তুমি আম্মুকে বলো না প্লিজ। মনে বিশ্বাস ছিল মামা আমাকে মারবে না, কিন্তু আম্মুকে বলা নিশ্চিত ছিলাম।

মামা আমার কান্না দেখে হেসে বললো, ধুর পাগলি, এসব কথা কি কেউ কাউকে বলে? কিন্তু তুই কৃষ্ণের সাথে এসব করছিলি কেন? আমি বললাম, ওই ই চেপে ধরেছিলো মামা।সুযোগ বুঝে কৃষ্ণের উপর দোষ চাপিয়ে দিলাম, যেহেতু সে কাছে নেই এখন।

মামা বললো, সে তো বুঝলাম কিন্তু তোরও খুব ইচ্ছে হচ্ছিলো, তাই না? নাহলে তুই তো ওকে বাঁধা দিতে পারতি। আমি কি জবাব দিবো বুঝতে পারছি না।

এমন সময় মামা অন্য হাতে আমার উম্মুক্ত একটা মাই কে হাতের মুঠোতে ধরে টিপে দিলেন আর বললেন তোর শরীর-স্বাস্থ্য তো দিন দিন ফুলে উঠছে।

তাই খুব চুলকানি হয়, তাই না রে? আমি কিছু না বলে চুপ করে রইলাম, মামা গুরুজন হয়ে আমার মাই টিপছেন, কি করবো, কি বলবো, বুঝে উঠতে পারছিলাম না।

ওদিকে কৃষ্ণের ছেড়ে যাওয়া ভাল লাগাটা আমাকে আবার গরম করে দিচ্ছিলো। মামা একইভাবে আমার একটার পর অন্য মাই, এভাবে পালা করে টিপে যাচ্ছিলেন এক হাত দিয়ে আর অন্য হাতে আমাকে শক্ত করে চেপে ধরে রাখলেন। bangla choti ma chele

অবশ্য আমাকে ধরে রাখতে জোর খাটাতে হচ্ছিলো না উনাকে, আমার মাই দুটি তখনই বেশ বড় ছিল, কতবেল সাইজের, হাতের মুঠো ভর্তি হয়ে যেতো। মামা খুব মজা পাচ্ছিলেন। এমন সময় মামা আমাকে খুব চুপিসারে বললেন, চোদাতে খুব ইচ্ছে করছে তোর, তাই না? আমার সাথে চোদাচুদি করবি?​

​–ওয়াও, সোজা অফার এমন অফার ত্যাগ করার মতো বয়স তো তোমার ছিলো না তখন, তাই না?​

​–হুম সেটাই। বয়সটাই এমন ছিলো যে, এমন অফার পেলে ছেড়ে দেয়া যায় না।আমি কিছু বুঝে না বুঝেই ঘাড় কাত করলাম।

তখন মামা এদিক ওদিক তাকিয়ে নিজের লুঙ্গি উচিয়ে উনার শক্ত বাড়াটা আমার হাতে ধরিয়ে দিলেন, বেশ বড় আর মোটা যন্ত্রটা দেখেই আমার খুব লোভ লাগলো।

পূর্ণ বয়স্ক পুরুষ মানুষের বাড়া দেখে আমার মত কচি বয়সের মেয়েদের তো লোভ হবেই। আমি মামাকে বললাম এর আগে কোনদিন চোদাচুদি করি নাই তো মামা।

শুনে মামা হেসে দিলেন আর বললেন, তাহলে তো ভালোই হলো। মামার হাতেই তোর হাতেখড়ি হবে, কি রাজি তো? আমি ঘাড় নেড়ে সম্মতি জানালাম। bangla choti ma chele

মামা বললেন রাতে সবাই ঘুমানোর পরে এইখানে চলে আসবি, আমিও এইখানে আসবো। তখন আমাদের গুদাম ঘরের তালা খুলে তোকে নিয়ে ওখানে ঢুকবো আর আচ্ছামত তোর গুদ চুদবো।

আমার তো যেন তখনই চোদতে ইচ্ছে করছিলো, রাত গভীর হওয়ার জন্যে অপেক্ষা করতে পারছিলাম না যেন।

রাজি হয়ে গেলাম, ওই দিন রাতেই মামা আর আমার মধুর মিলন হল।​ এরপর থেকে মামা আমাকে নিয়মিত চুদতো, উনার বাড়ী হোক, বা তোর নানা বাড়ীই হোক, সব সময় উনার আর আমার চোদন চলতোই।​

​–ওয়াও ভালোই ছিনাল আছো তুমি মামনি। নিজের আপন মামাকে দিয়ে লাগাও। আচ্ছা, তোমার বিয়ের পরেও কি তোমার ওই প্রকাশ মামা লাগিয়েছে তোমাকে?​

​–সুযোগ পেলেই লাগায়, বিয়ের পরেও।উনার সাথে আমার মনের অনেক মিল আছে, আমি কি চাই, উনি বুঝে ফিল করে আর আমি কি চাই উনিও ধরে ফেলে।এখন তো উনার বয়স হয়ে গেছে, আগের মতো শক্তি তো আর নেই এখন।​

​–উফ মামনি আমার যে কেমন লাগছে, তোমাকে একটু ঠেসে ধরে চুদতেও পারছি না। বাপিটা কি বোকা, বিয়ের পরেও তোমার ওই মামা এসে তোমাকে লাগিয়ে যায়, সে কিছু বুঝে না, তার বন্ধু দেব এসে লাগিয়ে যাচ্ছে, তাও সে জানে না। এখন তোমার গুফে আমার ল্যাওড়া গজরাচ্ছে, তাও তার খবর নেই।​

​–মেয়ে মানুষ না চাইলে কিভাবে জানবে, মেয়ে মানুষের অনেক ক্ষমতা, অনেক কিছুই তারা লুকিয়ে রাখতে পারে।​ bangla choti ma chele

​–ঠিক যেভাবে এতদিন তোমার এই তালশাসের মতো গুদটা লুকিয়ে রেখেছো, আমার নজর থেকে। একটুও বুঝতে দাওনি যে তুমিও আমার ল্যাওড়াটাকে চাও।​

​–হুম, আমি তো আগে জানতাম না যে তোর এটা ছোট নুনু থেকে একদম বড়সড় একটা ল্যাওড়া বানিয়ে ফেলেছিস আর মাকে চোদার জন্যে তোর এটা এমন লাফায়।​

​–ওহ মামনি, এমন রসে ভরা গুদ থাকলে যে কোন ছেলেই তোমাকে চুদতে চাইবে। তোমাকে উল্টে পাল্টে না চুদলে আমার যে আর হচ্ছে না, এভাবে ল্যাওড়া গুদে ঢুকিয়ে বসে থাকতে ভালো লাগছে না একটুও।​

​–হতচ্ছাড়া তাহলে বের করে ফেল।আমার নিজের কষ্টও দূর হয় তাহলে।​

​–তোমার কিসের কষ্ট?​

​–কষ্ট না বল? এমন তাগড়া জওয়ান ল্যাওড়া গুদে ঢুকার পরে জোরে জোরে গদাম গদাম ঠাপ খেয়ে গুদের রস বের করতে সব মেয়েরই ইচ্ছা হয়, আর আমি চুপ করে বসে তোর সাথে কি সব আলাপ করছি। তাতে আমার গুদের চুলকানি আরও বাড়ছে। তাই বলছি, বের করে ফেল।​

​–না bangla choti ma chele

​–কেন বের করবি না? তুইই তো বললি যে তোর ভালো লাগছে না আমার গুদটা।​

​–গুদ ভালো লাগছে না বলি নাই তো…বলেছি এভাবে চুপচাপ বসে থাকতে ভালো লাগছে না।​

​–তাহলে কি করবি? আমি গুদটা উঁচু করে ধরি, তুই ঠাপ শুরু করবি? এটাই চাস?​

​–হুম

​–তাহলে কর, আমি উঁচু করে ধরছি। কিন্তু তোর বাপি শব্দ শুনে দেখে ফেললে বা বুঝে ফেললে আমি কোন দোষ নিবো না। সব দোষ তোর ঘাড়ে দিয়ে দিবো, মনে রাখিস।​

​–উফ মামনি, তুমি না এমন নিষ্ঠুর…মাঝে মাঝে এতো নির্দয়ের মত আচরন করো তুমি। আমার বিচি জোড়া মাল ফালানোর জন্যে পাগল হয়ে আছে, টনটন করছে​

মাথার শিরাগুলি সব দপদপ করছে।একটু মাল ফেলতে পারলে কষ্টটা কমতো।​

​–যাই করছি, তোর ভালোর জন্যেই তো করি, এখন তো বুঝবি না, আরও বড় হলে বুঝবি, সমাজ সংসার, সম্পর্ক এসবের অনেক দাম, চাইলেই আমরা সব খুল্লাম খুল্লাম করতে পারি না।

কিন্তু তোর মাল ফেলতে ইচ্ছে করছে, এটা তো কোন সমস্যাই না, তুই এখন যেভাবে আছিস, ওভাবে থাকলে ও আমি তোর বিচির মাল বের করে দিতে পারবো…দিবো?​

​–দাও না মামনি , প্লিজ bangla choti ma chele

​আকুল আকুতি ঝিনুকের কণ্ঠে। মনে মনে হাসছে শ্রাবন্তী, এই বাচ্চা ছেলের যত বড় ল্যাওড়াই থাক না কেন, তার মত অভিজ্ঞ গুদের মালিকের কাছে যে সে বড়ই অসহায়।

শ্রাবন্তী চাইলেই ওর ছেলের মাল আরও আগেই বের করে নিতে পারত গুদ দিয়ে ল্যাওড়াকে কামড়িয়ে। কিন্তু এতক্ষন সে ওর জীবনের এই চরম নিষিদ্ধ সুখের আবেশে এমনভাবে ডুবে ছিলো যে,

ছেলের ল্যাওড়াকে গুদে ঢুকিয়ে ওর সাথে নিজের জীবনের সব অজাচার, অবৈধ যৌন সঙ্গমের কাহিনী শুনাতে যেন সঙ্গম সুখের চেয়ে কম সুখ সে পাচ্ছিলো না।​

একটু নরে চরে বসলো শ্রাবন্তী, আর নিজেকে সামনে দিকে ঝুকিয়ে একটা হাতে ছেলের বড় পাঠার মত ফুলে উঠা বিচির থলিতে হাত দিলো। এখানেই আছে ওর ছেলের সমস্ত জীবনী শক্তি, টগবগ করে ফুটছে ভিতরের জীবনী শক্তিগুলি, ঝাকে ঝাকে মায়ের গুদের গভীরে প্রোথিত হবার জন্যে।​

ল্যাওড়া গুদের এই যুদ্ধ বেশিক্ষন চলতে পারলো না, কারন রবিন তো বাচ্চা ছেলে, জীবনে প্রথম বার ল্যাওড়া দিয়ে নিজের মামমির গুদ চুদে ওর দম আর কতক্ষন থাকবে?

আর শ্রাবন্তী হচ্ছে পাকা বয়সের পাকা গুদের মালিক। এমন কচি বাড়াকে কিভাবে গুদের পেশী দিয়ে কামড়ে চুষে নিজের শরীর একটু এদিক ওদিক সরিয়ে ল্যাওড়াকে চিপে বিচির থলির রস বের করে নিতে হয়, এটা ওর চেয়ে ভাল আর কে জানে?

শ্রাবন্তী এক হাতে ছেলের বিচির থলিটাকে চিপে আদর করছিল, ওর নরম হাতের স্পর্শে বিচির থলিটা যেন ফুলে উঠতে শুরু করছিল বীর্য উদগিরনের জন্যে।

শ্রাবন্তী কোমরটাকে একটু এদিক ওদিকে করে গুদের পেশী দিয়ে চিপে দিতে লাগল, আর তখনই ঝিনুকের বিচির থলি নিজেকে পরাজিত ঘোষণা করে বীর্য রসের ধারাকে বইয়ে দিলো মামনির গুদের গভীরে। ভলকে ভলকে বীর্য ঝাকি দিয়ে দিয়ে শ্রাবন্তীর গুদের দেয়ালে আছড়ে পরতে শুরু করল।

গরম বীর্যের ফোয়ারা গুদের ভিতর ঢালা শুরু হতেই শ্রাবন্তীর গুদেরও চরম সুখের রস বেরিয়ে যেতে শুরু করলো। bangla choti ma chele

মা আর ছেলে দুজনেই এক হাত দিয়ে নিজেদের মুখ চাপা দিয়ে নিজেদের সুখের গোঙানিকে চাপা দিলো, গাড়ীর ইঞ্জিনের গর্জনের শব্দের সাথে। বেশ কিছু সময়ের জন্যে ঝিনুক যেন চোখে সর্ষে ফুল দেখছিলো, সুখের সর্ষে ফুল।​

​ঝিনুক চোখ খুলেই প্রথমে তাকালো ওর বাপির দিকে, সে মনোযোগ দিয়ে গাড়ী চালিয়ে যাচ্ছে। পিছনের সাইডে কি হচ্ছে, সেই সম্পর্কে তার বিন্দুমাত্র ধারনা এখন নেই।

তার ফ্রীতে পাওয়া সন্তান যে তার স্ত্রীর গুদের গভীরে এক গাদা বীজ ঢেলে দিয়েছে আর সেগুলি যে যেকোন সময় শ্রাবন্তীর কোন এক শক্তিশালী ডিম্বাণুকে পরাস্ত করে সেখানে নতুন জীবনের আগমন ঘোষনা করতে পারে, সেটা এই বেচারা বুঝবে কিভাবে? শ্রাবন্তী ছেলেকে মেসেজ পাঠায়,

​–কি? কেমন লাগলো?

​–অসাধারন মামনি, তুমি একদম সেরা, আমাকে একটুও কোমর নাড়াতে দিলে না, কিন্তু আমার বাড়ার রস বের করে নিলে। উফঃ এখনও মনে হয় বাড়াটা থেকে রস ঝরছে, এখনও বাড়াতে তোমার গুদের কামড় অনুভব করছি

​–একেই বলে অভিজ্ঞতা বুঝলি?

​-মাল তো বের করে নিলে, কিন্তু চোদাটাই তো হলো না এখনও। bangla choti ma chele

–কেন? মাল বের করলেই তো তোর মাথা ঠাণ্ডা হবার কথা

​–মামনি এটাই তো আকর্ষণ অবাধ্য আকর্ষণ, আমার বাড়াটা ভালোবেসে ফেলেছে তোমার গুদকে।

​–তাহলে এক কাজ করি, আবার গুদ উচু করে ধরি, তুই নিচ থেকে ঠাপ দিয়ে চুদে নে ইচ্ছা মতো। তোর বাপি দেখলে দেখুক যে ওর বউ আর ছেলে মিলে কি করছে​

ঠিক আছে?

​–হ্যাঁ মামনি, তাই করি চলো।

​কিছুক্ষণের মধ্যেই আবার শুরু হয় মা-ছেলের চোদনলীলা। আগের বারের মতো এবারও রোশান সব বুঝেও না বুঝার ভান করে।আর পিছনে চোদনরত মা ছেলে দুজনেরই মনে হয় তারা রোশানের চোখ ফাকি দিতে সমর্থ হয়েছে।মুচকি মুচকি হেসে গাড়ি চালাতে থাকে রোশান আর ভাবে bangla choti ma chele হায়রে নিয়তি ছেলেটা ফ্রি-তে পেলেও আমার স্বভাব চরিত্রই পেয়েছে। একসময় বাবা চুদেছে ঠাকুমাকে, আমি চুদেছি মাকে আর আজকে আমার স্ত্রী চোদন খাচ্ছে তার ছেলের। বংশ পরম্পরায় চলে আসছে মায়ের প্রতি ছেলের আকর্ষণ।

Leave a Comment