নায়িকা শ্রাবন্তী ও তার ছেলের চুদাচুদি ৪

মামনির গুদে আংলি করতে শুরু করলো ঝিনুক। পর্ণ দেখে দেখে পাকা চোদারুর মত করে আঙ্গুলকে ঠেলে ঠেলে ঢুকিয়ে দিতে লাগলো।এমন সময় কানে ফিসফিস করে শ্রাবন্তী বললো,
–তোর হাতের একটা আঙ্গুল এখানে দে।

এই বলে ছেলের একটা আঙ্গুল নিজের ক্লিটে লাগিয়ে দিয়ে বললো,

–এটা হলো ক্লিট, মেয়েদের সুখের ঠিকানা। এখানে রগড়ে দে ঠেসে ধরে।

মামনির শেখানো মত নিজের হাতের বৃদ্ধাঙ্গুলি দিয়ে তার গুদের ক্লিটটা রগড়ে দিতে দিতে নিষিদ্ধ সুখের নেশায় ডুবে যেতে লাগলো ঝিনুক আর ওর মামনি শ্রাবন্তী।

এতক্ষনের উত্তেজনা আর নোংরামির কারণে শ্রাবন্তীর রস বের হতে সময় লাগলো না। শরীর কাঁপতে কাঁপতে চোখ বন্ধ করে নিজের মুখকে রুমাল দিয়ে জোরে চেপে চেপে ধরে শরীর ঝাঁকিয়ে রস খসালো সে। ma chele chodar choti golpo

ঝিনুক বুঝতে পারলো যে শ্রাবন্তীর রস খসছে। বেশ কিছু সময় পরে শ্রাবন্তী চোখ খুললো। ওর ঠোঁটের কোনে একটা তৃপ্তির হাসি ফুটে উঠলো, অনেক দিন পরে কোন এক পুরুষালী হাতের স্পর্শে ওর গুদের রস বের হলো। ছেলের কোলে সোজা হয়ে বসলো সে। আর পিছনে হাত বাড়িয়ে ছেলের বাড়াকে হাত দিয়ে মুঠো করে ধরে আদর করার চেষ্টা করতে লাগলো।

ঠিক এমন সময়ে সামনে থেকে রোশান ডাক দিলো ওর স্ত্রীকে,

–এই শুনছো, তোমরা এমন চুপচাপ কেন? ঘুমিয়ে গেছো নাকি?

শ্রাবন্তী ওর মাথা সামনে এগিয়ে স্বামীর কানের কাছে নিয়ে ফিসফিস করে বললো,

–ঝিনুকের তো চোখ বন্ধ, ও মনে হয় ঘুমিয়ে গেছে। আমারও ঘুম আসবে আসবে করছে।

–না, সামনে কিছু পরেই একটা হাইওয়ে রেস্টুরেন্টে গাড়ি থামিয়ে একটু জিরিয়ে নিবো ভাবছিলাম। তোমরাও ফ্রেস হয়ে নিতে পারবে।

–কতক্ষন পরে থামবে?

–এই সামনেই থামব। ধরো বড়জোর ২৫ মিনিট লাগবে।

–আচ্ছা। আমারও পা ব্যথা হয়ে গেছে, একটু হাঁটলে ঠিক হবে।

–তোমার চেয়ে তো তোমার ছেলের অবস্থা বেশি খারাপ হওয়ার কথা।

–হুম। ওর উপর দিয়েও ধকল যাচ্ছে।

বাবা-মায়ের চুপিসারের আলাপ সবই শুনছে ঝিনুক। কিন্তু চুপ করে মামনির গুদে আঙ্গুল ঢুকিয়ে রেখে মজা নিচ্ছে সে। আর ওদিকে ছেলের আঙ্গুল গুদে নিয়ে স্বামীর সাথে কথা বলতে দারুন এক রোমাঞ্চই যেন অনুভব করছে শ্রাবন্তী। ওর ইচ্ছে হলো ওই অবস্থাতেই স্বামীর সাথে এই আলাপ আরও কিছুটা চালিয়ে যাওয়ার।

–তোমার ছেলে ঘুমাচ্ছে তো? সিউর? রোশান আবারও জানতে চাইলো।

–হুম। ma chele chodar choti golpo

–শুন, তখন বলতে পারি নাই আমরা যাত্রা শুরু করার আগে। তুমি যখন সেজেগুজে নেমে এলে তোমাকে যা হট আর সেক্সি লাগছিলো না, কি যে আর বলবো। ইচ্ছে হচ্ছিল তখনই এক কাট চুদে দেই।

উফ আমার বাড়াও এমন গরম হয়ে গেছিলা না তখন, কি আর বলবো।

–তুমি আমাকে ইশারা করতে, আমরা নাহয় ১০ মিনিট দেরিতে রওনা হতাম। তুমি তো কিছু বলো নাই। সত্যিই আমাকে আজ এতো হট লাগছিলো?

–আমি বুঝিনি যে তুমি রাজি হবে। তুমি ছেলের কোলে চড়ে যাবে, এটা মনে হতেই বাড়া খাড়া হয়ে গেছিল তখন।

–হুম, আমারও আজ খুব হর্নি লাগছে গো। বার বার গুদটা রসিয়ে যাচ্ছে।

এই বলে শ্রাবন্তী নিজের হাতটা আগে বাড়িয়ে স্বামীর গাল, গলা, ঘাড়ে হাত বুলাতে লাগলো। শ্রাবন্তীর এই আচরনটা রোশানের খুব চেনা, ওর হিট উঠে গেলেই এটা করবে।

–সেই কতদিন আগে রামচোদা চুদেছো তুমি আমাকে। ন্যাকা ন্যাকা গলার বললো শ্রাবন্তী।

ঝিনুক অবাক হয়ে গেলো, ওর মামনি তো জানে যে ঝিনুক মোটেই ঘুমিয়ে নেই। তারপরও ছেলেকে শুনিয়ে এভাবে স্বামীর সাথে ছেনালি করছে ওর মামনি। এর কারন চিন্তা করতে লাগলো ঝিনুক।

–সে আর কি করবো? সেই ৮ দিন আগে একটু ভালভাবে চুদলাম। এর দুদিন পরে তোমাকে চুদতে গিয়ে জানতে পারলাম মাসিক হয়েছে, এর পরে গেলো আরও ৫ দিন। আর আজকে আমাদের কলকাতার বাইরর যাওয়া। সব মিলিয়ে হয়ে উঠলো না।

–উফ আমার কেমন যেন লাগছে গো। তুমি তো জানো আমি এতদিন চোদা ছাড়া থাকলে কি রকম হয়ে যাই।

–জানি তো সোনা। ইস, ছেলে না থাকলে এখনই এক কাট চুদে নিতাম তোমাকে।

–হুম। আমারও খুব ভালো লাগত গো সোনা। কিন্তু পথে একবার আমাকে একটা গাদন দিতেই হবে। এভাবে ঘরের বাইরে লাগাতে আমার খুব ভালো লাগে, তুমি জানো না?

–ইস, আমার রেণ্ডী বউটা কেমন করছে চোদন খাবার জন্য? ছেলের কোলে বসে গুদের রস ছাড়ছিস নাকি মাগি? দাড়া এক কাজ করি, গাড়ি সাইডে রাখি। তোকে এখনই একটা চুমু না খেলে চলছে না আমার। ma chele chodar choti golpo

রোশান বায়না ধরে আর পথের পাশে একটু সাইড করে গাড়ি থামিয়ে দিল। নিজের সিট বেল্টটা খুলে গাড়ির ভিতরের লাইট জ্বালিয়ে দিল। এরপর নিজের মাথা পিছনে এগিয়ে নিয়ে শ্রাবন্তীর ঠোঁটে চুমু খেল বেশ কিছুটা সময় ধরে।

ঝিনুক নিশ্বাস আর চোখ বন্ধ করে আছে। মামনির মাই থেকে হাত সরিয়ে নিয়েছে সে, যদিও গুদে এখনও হাত আছে ওর।

শ্রাবন্তী একটু ছেনালি করেই গুঙ্গিয়ে উঠলো। রোশান চট করে শ্রাবন্তীর টপসের ভিতর হাত ঢুকিয়ে ওর একটা মাই খামছে ধরল জোরে।

তাতে শ্রাবন্তী যেন আরও বেশি কামত্তোজিত হয়ে জোরে গুঙ্গিয়ে উঠলো আর রোশানের ঠোঁটে চুমু খেতে খেতে নিজের জিভ স্বামীর মুখে ঢুকিয়ে দিলো। দুজনের নিশ্বাস ঘন হয়ে গেছে। শ্রাবন্তীর মাই দুটিকে পালা করে টিপে নিলো বেশ কয়েকবার রোশান। এরপর আবার গাড়ীর ভিতরের লাইট বন্ধ করে গাড়ি চালু করলো সে।

ঝিনুক হাফ ছেড়ে বাঁচলো, আর মনে মনে মামনির ছেনালির জন্যে তাকে কড়া শাস্তি দিবে ভাবতে লাগলো। ওদিকে গাড়ি চলতে শুরু করল। ভিতরের লাইট নিভিয়ে দিতেই শ্রাবন্তীর হাত চলে গেলো পিছনে ঝিনুকের বাড়াতে। জোরে জোরে খেচে দিতে লাগলো ছেলের আখাম্বা ল্যাওড়াটা।

শ্রাবন্তীর একটা হাত এখনও স্বামীর বুকে ধরা, আর অন্য হাতে ছেলের বাড়া।

–সামনে গাড়ি থামলে আমাকে রেস্টুরেন্টের কোন একপাশে নিয়ে এক কাট চুদতে হবে কিন্তু, আমি কোন কথা জানি না।

শ্রাবন্তী আবারও নোংরা গলায় আবদার করলো। আর সেই কথাতেই ঝিনুকের বাড়া আর নিজেকে ধরে রাখতে পারলো না। ঝিনুক মামনির গুদ থেকে হাত সরিয়ে ওই হাতেই মামনির প্যানটিকে পিছন থেকে আলগা করে নিজের বাড়ার মাথাকে প্যানটির ভিতরে ধরে রাখলো। ভলকে ভলকে তাজা গরম বীর্য পড়তে শুরু করলো শ্রাবন্তীর পোঁদের উপর, প্যানটির ভিতর।

গরম তাজা সুজির পায়েস ভাসিয়ে দিতে লাগলো শ্রাবন্তীর পোঁদের কাছের প্যানটির সেই অংশটাকে।সব কিছু নিঃশব্দেই হয়ে গেলো।ওই মুহূর্তে গাড়ি চালাতে চালাতে রোশানের মনে হলো শ্রাবন্তীর মাই দুটি ব্রায়ের বাইরে কেন? ও তো জানেনা যে আমি ওর মাই টিপবো কি না? তাহলে ওর মাইগুলো ব্রায়ের বাইরে এলো কি করে?চিন্তাটা চলতে লাগলো রোশানের মাথায়। ma chele chodar choti golpo

মাল ফেলার পরও ঝিনুকের বাড়া মাথা নামাচ্ছে না। এতো মাল কোনদিন এক সঙ্গে ঝিনুকের বিচি থেকে বের হয় নাই, একদম অন্য রকম নেশায় বুঁদ হয়ে রইলো ঝিনুক বেশ কিছু মুহূর্ত।ওদিকে শ্রাবন্তীর পোঁদের দিকটা এমনিতে মালে সব ভাসিয়ে দিয়েছে। শ্রাবন্তী মনে মনে ভাবছে প্যানটি খুলে ফেলবে কি না? আঠালো মালে ওর প্যানটি আর পোঁদ চ্যাটচেটে হয়ে গেছে। ওর হাতের কাছেও দ্বিতীয় প্যানটি নেই, মনে পরে গেলো ওর কাপড়ের ব্যাগটা গাড়ীর ভিতরে নেই।তার মানে ওর কাপড়ের ব্যাগ ঝিনুক গাড়ীর পিছনে রেখেছে। এখন এটা খুলে ফেললে বাকি পথ ওকে প্যানটি ছাড়াই কাটাতে হবে। মাল ফেলার পর ঝিনুকের একটা হাত আবারও ওর মাইয়ে আর অন্য হাত ওর গুদের সুরঙ্গ পথে।

শ্রাবন্তী মেসেজ দিলো,

–এটা কি করলি? তোর মাল আমার প্যানটির ভিতরে ফেলেলি কেন? আমার পাছাটাও নোংরা করে দিলি।

মোবাইল ভাইব্রেট করায় মাই থেকে হাত সরিয়ে ঝিনুক দেখলো ওর মামনির মেসেজ।

–উফ মামনি, তুমি যে ছেনালি করলে এতক্ষন বাপির সাথে? বাপিও তো বেশ ঢ্যামনা দেখলাম। ভালোই খেলা চলে তোমাদের দুজনের তাই না? একদম নব্য বিবাহিত দম্পতির মত।

–আমি তোর বাপির বিয়ে করা বউ, আমার সাথে খেলবে না তো কি রাস্তার মাগীদের সাথে খেলবে? তুই আমাকে তোর নোংরা লাগিয়ে দিলি কেন সেটা বল।

–এগুলিকে নোংরা বলে না, বিদেশে মেয়েরা তো অহরহ এই জিনিস বড় আদর করে পান করে। ইদানীং আমাদের দেশের মেয়েরাও করছে। এগুলি খুবই পুষ্টিকর জিনিস, যেমন তোমার গুদের রস আমাদের জন্যে খুব উপকারি। আচ্ছা, গাড়ি থামলেই কি তোমরা চোদাচুদি করবা?

–হুম, করতে হবে তো। তুই একটু আমাদের একা রেখে সরে যাস কাছ থেকে, ওকে সোনা?

হুম, ভালোই ছেনালি জানো তুমি মামনি। দেব আঙ্কেলকে এমন ছেনালি করেই পটিয়েছ, তাই না?

–তোকে কেন বলবো? আর তোর ল্যাওড়াটা মাথা নামাচ্ছে না কেন মাল ফেলার পরেও?

–সে আমি কি জানি। আমার ল্যাওড়াকে তুমি জিজ্ঞেস করে নাও। তবে তোমাকে না চুদে এটা আজ রাতে মাথা নামাবে না মনে হয়। ma chele chodar choti golpo

–কি বললি তুই? কি বললি? আমাকে চুদবি? ভুলেও চিন্তা করিস না এটা। এটা সম্ভব না। একদম ভুলে যা এই কথা।

–আমি তো ভুলেই যাবো, আমার ল্যাওড়া তো ভুলছে না। ও তো তোমার গুদের রসে স্নান না করে ঠাণ্ডা হবে না মোটেই। যা দেখাইলা এতক্ষন বাপির সাথে। তুমি আমাকে দেখানোর জন্যেই এমন করলে, তাই না?

–যদি মনে করিস তাই, তাহলে তাই।

শ্রাবন্তী হেয়ালি করে জবাব দিলো। ওর শরীর-মন বেশ ফুরফুরে লাগছে, ছেলের আঙ্গুলের খোঁচায় রস বের করে আবার ছেলের মাল পোঁদের উপর নিয়ে।

–আজ সারারাত তোমাকে আমি চুদবো। একদম সারারাত।

–না, সম্ভব না। এটা হতে পারে না। এইকথা একদম ভুলে যা, দ্বিতীয়বার এই কথা উচ্চারন করবি না।

–এটাই হবে আমার সুন্দরী ছেনাল মামনি, এটাই হবে। আমি দেখবো তুমি কিভাবে আমাকে বাঁধা দাও।

আচ্ছা, একটা কথা বলো তো।

দেব আঙ্কেলের ল্যাওড়াটা বেশি সুন্দর নাকি আমার ল্যাওড়াটা?

শ্রাবন্তী কিছু সময় ইতস্তত করলো জবাব দেয়ার আগে, এরপরে বললো,

–তোর টা।

–তাহলে তো ফাইনাল। আজ সারারাত বাপিকে বেশি সময় দিয়ো না। বাকি পুরো সময় আজ রাতে আমার, তোমার ছেলের মনে রেখো। ma chele chodar choti golpo

ঝিনুক বেশ কড়াভাবেই মেসেজ দিলো ওর মামনিকে। শ্রাবন্তীর শরীর কেঁপে উঠলো ছেলের দাবী শুনে।

শ্রাবন্তী এই কথার আর কোন জবাব দিলো না। ঝিনুকের দাবি করা দেখে মনে মনে ভাবলো শ্রাবন্তী যে উপযুক্ত মাদারচোদ ছেলেই জন্ম দিয়েছে সে। ছেলের যে ওর প্রতি এতো আকর্ষণ, এটা আরও আগে জানলে দেবকে নিজের জালে আটকানোর চেষ্টা করতো না সে মোটেই।

আজ সারারাত ওকে চুদবে বলে আগে থেকেই হুমকি দিয়ে রাখছে ঝিনুক।

কিন্তু পারবে কি ওর ছেলে ওকে চুদতে, সারা রাত?

ওর দমে কুলাবে? ভাবতে লাগলো শ্রাবন্তী।

তবে পারুক বা নাই পারুক, এমন হুমকি নিজের মামনিকে দেয়া আর এভাবে তার উপর নিজের কর্তৃত্ব জাহির করতে পারে কয়টা ছেলে?

নিজের ব্রা ঠিক করে নিলো শ্রাবন্তী, প্যানটির ভিতরে ছেলের মালে সব চ্যাটচ্যাট করছে, ছেলেটা কতগুলি মাল ফেলেছে দেখতে ইচ্ছে করছে।

একটু পরেই ওরা নামবে।

কিছুক্ষন পরেই একটা বড় রেস্টুরেন্টের সামনে এসে গেলো ওদের গাড়ি, এক কোনে গাড়ি পার্ক করলো রোশান। শ্রাবন্তী ছেলেকে জাগাতে লাগলো,

–এই ঝিনুক উঠ, তোর বাপি গাড়ি থামিয়েছে, আমারা একটু বিশ্রাম নিয়ে নেই।

স্বামীকে শুনিয়ে এমনভাব করতে লাগলো যেন সত্যিই ঝিনুক এতক্ষন ঘুমে ছিলো।

ঝিনুকও যোগ্য মায়ের যোগ্য পুত্র, চোখ ডলতে ডলতে হাই তুলে উঠলো সে। শ্রাবন্তী আগে বের হলো, এর পরে ঝিনুক শরীরে আড়মোড়া ভাঙতে ভাঙতে বের হলো আর নিজের দুই পা ঝাঁকিয়ে সোজা করতে লাগলো। ওর পা দুটি একদম অবশ হয়ে আছে, চলতে পারছে না এমনভাব করতে লাগলো ওর বাপিকে দেখিয়ে। ma chele chodar choti golpo

–আহা রে, ছেলেটার খুব কষ্ট হচ্ছে তোমাকে এতো সময় কোলে রাখতে গিয়ে। ঝিনুক, তুমি ভিতরে গিয়ে একটু ফ্রেস হয়ে একটা টেবিলে বসে কি কি খাবে অর্ডার দাও। আমি আর তোমার মামনি একটু আশেপাশে ঘুরে দেখে আসছি।

রোশান ইতস্তত করে বলে ফেললো ছেলেকে, মনে তো প্লান কিভাবে নিজের বৌকে লাগাবে।

ঝিনুক কিছু বললো না যেন সে কিছু বুঝে না। শ্রাবন্তী ছেলের দিকে তাকালো, ঝিনুকের শুকনো গোমড়া মুখ দেখে সে একটা চোখ টিপ দিলো ছেলেকে।

ঝিনুক ভাবতে লাগলো ওর মামনির এই রকম ছেনালিপনা সে আরও আগে কেন আবিষ্কার করতে পারলো না। করতে পারলে এতদিনে শুধু হাত না মেরে ওর মামনিকে নিজের সেক্স সঙ্গী বানিয়ে দিনে-রাতে চুদে চুদে কাটাতে পারতো।

ঝিনুক রেস্টুরেন্টের ভিতরে ঢুকে যেতেই শ্রাবন্তীকে এক হাতে ধরে নিয়ে হাইওয়ের পাশের একটি নিচু জায়গা ক্ষেতের দিকে এগিয়ে গেলো রোশান। দুজনের মনেই সেক্সের তীব্র উত্তেজনা কাজ করছে। শ্রাবন্তীর অবস্থা একটু বেশি খারাপ। কারণ ঝিনুক এই মাঝের প্রায় ২ ঘণ্টা সময় ইচ্ছে মত ওর মাই টিপে, গুদ ছেনে আংলি করে ওকে চরম উত্তেজিত করে রেখেছে।

একটু আধারে গিয়ে ওরা সেক্স কিভাবে করবে ভেবে বিপদে পরে গেলো।

কারন এমন কিছু ছিলো না যে শ্রাবন্তী একটু উপুড় হওয়া বা শুয়ে পরবে।

তখন শ্রাবন্তীই পরামর্শ দিলো,

–আজকে আমরা দাড়িয়েই সেক্স করি সোনা। আমি পা ফাঁক করে দাঁড়াচ্ছি, তুমি তোমার বাড়াকে আমার গুদের ফাঁকে অল্প ঢুকিয়ে ঘষো। তবে ভিতরে মাল ফেলো না সোনা। ছেলের কোলে বসে থাকবো, গুদের ভিতরে মাল থাকলে চুইয়ে পড়তে পারে ওর প্যান্টে। আমারও অস্বস্তি লাগবে।

–তাহলে কোথায় ফেলবো? ma chele chodar choti golpo

–আমার গুদের বাইরে, প্যানটির ভিতরে।

এই বলে শ্রাবন্তী নিজের দুই পা যথাসম্ভব ফাঁক করে ধরে নিজের স্কার্ট উপরে তুলে নিলো। আর প্যানটিকে কিছুটা নামিয়ে নিজের গুদটাকে মেলে দিলো স্বামীর কাছে। রোশানও খুব উত্তেজিত, এভাবে খোলা মাঠে রাতের বেলায় ছেলেকে ফাঁকি দিয়ে দাড়িয়ে নিজের স্ত্রীর সাথে যৌন আকঙ্খাকে নিবৃত করার চেষ্টা ওর আজ এই প্রথম।

প্যান্টের চেইন খুলে শক্ত বাড়াকে এগিয়ে নিলো শ্রাবন্তীর গুদের দিকে। দাঁড়ানো অবস্থার কারনে গুদের ফুটোর ভিতরে খুব সামান্য, শুধু মাত্র বাড়ার মুণ্ডিটা ঢুকিয়ে ঠাপ দেয়ার ভঙ্গিতে কোমর আগুপিছু করতে লাগলো সে।শ্রাবন্তীকে জাপটে ধরে চুমু খেতে খেতে রসালো গুদের ভিতরে শুধু বাড়ার মাথাকে ঢুকিয়ে সুখের সাগরে ডুবে যেতে লাগলো শ্রাবন্তী আর রোশান দুজনেই।শ্রাবন্তীর মাই দুটিকে টিপতে টিপতে বাড়াকে আগুপিছু করতে করতে রোশানের মাল ফেলার সময় হয়ে গেলো। সামিনার রসালো গরম গুদের চাপ বেশি সময় সহ্য করতে পারলো না রোশান।

৫ মিনিটের মধ্যে ওর মাল পড়ার সময় হয়ে গেলো, মাল পড়ার সময় বাড়াকে টেনে বের করে ফেললো রোশান।আর শ্রাবন্তী নিজের পরনের প্যানটিকে একটু সামনের দিকে টেনে ধরলো যেন মালগুলি রোশান প্যানটির ভিতরেই ফেলতে পারে।চিড়িক চিড়িক করে মাল পড়তে শুরু করলো, শ্রাবন্তীর উত্তেজনা তুঙ্গে ওই সময়। ওর প্যানটির ভিতরে পিছনের অর্ধেকে ছেলে মাল ফেলেছে, আর সামনের অর্ধেকে স্বামী মাল ফেলছে এখন।আর এই দুজনের মালই ওর গুদের ঠোঁটের সাথে চুইয়ে গিয়ে লেগে যাচ্ছে।

–তোমার মনে হয় সুখ পুরো হলো না সোনা। রোশান বললো।

–হুম, গুদটা লম্বা চোদন চাইছে আর পোঁদটাও খুব সুড়সুড় করছে গো। অনেকদিন পোঁদ চোদা খাইনি যে।

–বুঝতে পারছি, আমার একার চোদনে তোমার আর পোষাচ্ছে না। শুন, এটা নিয়ে আমি কিছু চিন্তা করেছি। শহরে পৌঁছে তারপর তোমাকে বলবো আমি। তোমার এই কষ্ট দূর করার একটা পথ আছে আমার কাছে। পৌঁছে বলবো সোনা। ma chele chodar choti golpo

এই বলে শ্রাবন্তীর কপালে শেষ একটা চুমু দিয়ে স্ত্রীর হাত ধরে ওই অন্ধকার নিচু ক্ষেত থেকে উঠে রেস্টুরেন্টের দিকে চললো ওরা।শ্রাবন্তী মনে মনে ভাবতে লাগলো ওর স্বামী কি কথা ওকে বলবে শহরে গিয়ে। ওর যৌন আকাঙ্ক্ষাকে নিবৃত করার কি বিকল্প চেষ্টা বা সমাধান ওর স্বামী খুঁজে বের করেছে, সেটা নিয়েও চিন্তা করতে লাগলো।ঝিনুককে ফ্রেস হয়ে হাত-মুখ ধুয়ে টেবিলে বসে থাকতে দেখলো ওরা। কাছে গিয়ে ছেলেকে ডাক দিলো শ্রাবন্তী,

–ঝিনুক, এদের ওয়াশরুমটা কেমন রে? পরিষ্কার? মেয়েদের জন্য আলাদা টয়লেট আছে?

–না, আলাদা নেই। তবে একটা বুথ বেশ পরিষ্কার আছে, একদম কোনের দিকের টা।

–তুই আয় তো আমার সাথে, পাহারা দিবি।

এই বলে ছেলেকে সাথে নিয়ে হোটেলের শেষ মাথায় বাথরুমের দিকে গেলো শ্রাবন্তী। রোশান বসে মেনু দেখতে লাগলো, আর কি খাবে চিন্তা করতে লাগলো।ওরা মা-ছেলে একসাথে বাথরুমে কি করতে পারে, সেই সম্পর্কে রোশানের মনে বিন্দুমাত্র কোন সন্দেহ আসলো না।সে ভাবলো যে, ছেলেকে বাইরে পাহারায় রেখে শ্রাবন্তী বাথরুমে পরিষ্কার হবে।ঘড়িতে রাত এখন ১ টা বেজে ২০ মিনিট। এমন সময় রাতের হাইওয়ের রেস্টুরেন্টগুলি ফাকাই থাকে। ওগুলি জমজমাট হতে শুরুকরে রাত ৩ টার পর থেকে। কারন বেশিরভাগ রাতের জার্নি শুরু হয় ১১ টা বা ১২ টার দিকে।

এরপরে ওদের বিশ্রাম নেবার সময় ৩ টার আগে শুরু হয় না।সারি সারি বাথরুম একদম খালিই ছিলো। ছেলের হাত ধরে শেষ মাথার বুথের কাছে এলো শ্রাবন্তী। এদিক ওদিক দেখে ছেলের হাত নিজের হাতে ধরে ওকে নিয়েই ওই বুথে ঢুকে গেলো শ্রাবন্তী।ঝিনুক বুঝতে পারছে না ওর মামনি কি করতে চাইছে। দরজা বন্ধ করে শ্রাবন্তী ছেলের মুখের দিকে তাকালো।সেই ছোট্ট ছেলে যে কিনা সামিনার কোল জুড়ে এসেছিলো সতেরো বছর আগে, সেই ছেলেটি এখন কত বড় হয়ে গেছে। মামনিকে নিয়ে যৌনতার ফ্যান্টাসি ওর ভিতরে কিভাবে ছায়া ফেলেছে। গাড়িতে এই দুই ঘণ্টা ওর সাথে যা যা করলো ওর ছেলে, তাতে শ্রাবন্তী বুঝতে পারছে যে এর পরের ধাপে ওকে চোদার চেষ্টা করবেই ঝিনুক। ma chele chodar choti golpo

শ্রাবন্তীর শরীরও সেটাই চাইছে, সেটাও বুঝতে পারছে সে। কিন্তু এভাবে নিজের শরীরের সর্বগ্রাসী ক্ষুধার কাছে নিজের মাতৃত্বকে বিসর্জন দিতে মন থেকে সায় পাচ্ছে না সে। তাই শেষ একটা চেষ্টা করার জন্যেই শ্রাবন্তী ছেলেকে সামনা-সামনি কথা বলে বুঝানোর একটা চেষ্টা করবে ভেবেই ছেলেকে সাথে নিয়ে এলো।কিন্তু মনে মনে শ্রাবন্তীর একটা বিকল্প চিন্তাও এসে উকি দিচ্ছে।ছেলেটা কি ভীষণ হ্যান্ডসাম হয়ে উঠছে দিন দিন। যে কোন মেয়ে ওকে নিজের করে পাওয়ার জন্যে কি রকম পাগল হবে অচিরেই এটাও মনে এলো শ্রাবন্তীর।নিজের ছেলেকে একটা অচেনা মেয়ের কাছে সপে দিতে হবে, এটাও যেন কষ্টের একটা কারন প্রতিটা বাঙালি মায়েদের জন্য। বাঙালি মায়েরা ছেলেদের সব সময় নিজের বুকে আগলে রাখতে চায়।

–কি বলো, কেন আনলে আমাকে এখানে?

ঝিনুক অস্থির হয়ে উঠলো ওর মামনির এই তীক্ষ্ণ দৃষ্টির সামনে দাড়িয়ে।

–শুন, তুই যা চাইছিস সেটা সম্ভব না, মা ছেলের চোদাচুদি মহাপাপ। এটা কেউ মেনে নেয় না। আর একবার এটা শুরু হলে তুইও থামতে পারবি না, আমিও না। তাই এটা থেকে দুরেই থাকতে হবে আমাদের, বুঝলি কি বলতে চাইছি?

যা আমাদের মাঝে হয়েছে সেটাও পাপ, কিন্তু চরম পাপটা তুই আমাকে দিয়ে করাস না সোনা। যা এতক্ষন করলি সেটাই কর, আমি আপত্তি করবো না। কিন্তু এর বেশি কিছু করতে চাইবি না কথা দে।

মামনির কথা আর আকুতি মনোযোগ দিয়ে শুনলো ঝিনুক। ওর বাড়া এর মধ্যেই ঠাঠিয়ে একদম শক্ত হয়ে গেছে।

–মামনি, এই শতাব্দীতে এসে তুমি এই কথা বলছো? এই শতাব্দীর মানুষ এসব মানে মা-ছেলে, বাবা-মেয়ে, শ্বশুর-বৌমা, ভাসুর-দেবর-ভাবি এইসব সেক্স রোজ দিনে রাতে ঘটছে আমাদের চারপাশে, প্রতি ঘরে ঘরে। আর তুমি কেন এতো সতীপনা দেখাচ্ছো আমি বুঝলাম না।তুমি দেব আঙ্কেলের সাথে যেটা করেছো বা করবে বলে কথা দিলে, আমার সাথে করতে কি সমস্যা? ma chele chodar choti golpo শুধু আমি তোমার নিজের ছেলে বলে?তুমি কি জানো না আমি তোমার নিজের ছেলে বলেই এটা তোমার জন্য আরও বেশি নিরাপদ, আরও বেশি উত্তেজনাকর? আমি চোদার পরে একদিন তুমি দেব আঙ্কেলকে দিয়েও চুদিয়ে দেখো। আমার সাথে করে যেই সুখ পাবে তার সমান সুখ কোনদিন পাবে না, আমি গ্যারান্টি দিতে পারি।

আমি করলে তুমি এই যে একটু আগে বাপির সাথে যা করেছো, হেসো না।আমি জানি তোমরা কি করে এসেছো, ওটার চেয়ে হাজার গুন বেশি সুখ পাবে।আর এটা শুধু আমি তোমার ছেলে বলেই পাবে। তুমি বুকে হাত দিয়ে বলোতো তো যে আমার ল্যাওড়া দেখে তোমার ভিতরে লোভ জাগে নাই। আমাকে দিয়ে চোদানোর ইচ্ছে হয় নাই তোমার? বলো? সত্যি কথা বলো।শ্রাবন্তী পরে গেলো বিপাকে। ছেলেকে বুঝাতে এসেছে, এখন উল্টো ছেলে ওকে বুঝাচ্ছে। আর যা যা বলছে ওসব প্রশ্নের উত্তর নেই তার কাছে।

–শুন, তোর ল্যাওড়াকে ভালো লেগেছে বলেই তো বলছি যে এই পথে একবার ঢুকে গেলে আর ফিরতে পারবো না আমরা। তোর বাপির সাথে এতো বড় প্রতারনা করা ঠিক হবে না। তোর বাপি যদি কোনদিন জানতে পারে, আমার সাজানো সংসার নষ্ট হয়ে যাবে। তোর বাপির কাছ থেকে ঘৃণা নিয়ে আমি বাঁচতে পারবো না সোনা। আমার সাথে এর বেশি কিছু আশা করিস না তুই সোনা।

আমার লক্ষ্মী ছেলে, তোর মাকে অপরাধী বানাস না।

শ্রাবন্তী ভিন্ন পথ ধরল, আকুতি-মিনতি করে ছেলের মন গলাতে চাইল।

–আচ্ছা তুমি তো তখন দেখো নাই, এখন দেখো।

এই বলে ঝিনুক প্যান্টের চেইন খুলে ওর আখাম্বা শক্ত দামড়া বিশাল সাইজের ল্যাওড়াটা বের করে ফেললো।

–দেখো ভালো করে এটাকে, গাড়িতে তো দেখতে পারো নাই। এখন এটার দিকে চোখ দিয়ে বলো এটাকে তোমার চাই না, বলো তুমি। ma chele chodar choti golpo

ঝিনুক যেন চ্যালেঞ্জ দিয়েই ফেললো ওর মামনিকে।শ্রাবন্তীর গলা যেন কেউ চেপে ধরেছে, ওর মুখ দিয়ে কথা বের হচ্ছে না। ছেলের এমন সুন্দর ল্যাওড়ার দিকে বাথরুমের উজ্জ্বল আলোতে চোখ বড় বড় করে তাকিয়ে রইল শ্রাবন্তী, চোখ ফিরাতে পারছে না যেন সে।একটা নোংরা লোভের লেলিহান শিখা ধীরে ধীরে ওর শরীর জাকিয়ে ওর ভিতরে চকচক করে বেড়ে উঠছে।আচমকা খপ করে একটু নিচু হয়ে ছেলের বাড়াকে নিজের দুই হাতে ধরে ফেললো শ্রাবন্তী, আর মুখে বললো,

–উফ, তোর এই শোলমাছটাকে যে আমার খুবই পছন্দ সেতো বললাম ই। কিন্তু আমি যে তোর মা, আমার পেট থেকে জন্ম নিয়েছিস তুই। কিভাবে সেই জন্মস্থানে তুই তোর এই শোলমাছটাকে ঢুকাবি, বল? এটা তো পাপ।

এই বলে কমোডের ঢাকনাটা ফেলে দিয়ে ওর কিনারে বসে গেলো শ্রাবন্তী। নিজের স্কার্টটা উপরে দাঁত দিয়ে কামড়ে ধরে পরনের ভেজা মালে ভরা প্যানটিটা নিচে নামিয়ে খুলে ফেললো। আর দুই পা মেলে দিয়ে নিজের ফোলা রসে প্যাচপ্যাচ করা গুদটাকে কিছুটা মেলে ধরে ছেলে কে বললো,

–এটা হলো তোর জন্মস্থান, আর এখানেই তুই তোর কামনাকে পূর্ণ করতে চাস? তুই মাদারচোদ হতে চাস?

খাচ্চর নোংরা ছেলে, এতো করে বুঝাচ্ছি যে মায়ের গুদে ছেলেরা বাড়া ঢুকাতে পারে না। আর তোর এটা তো একটা আস্ত শোল মাছ। এমন ল্যাওড়া দিয়ে কেউ মামনিকে চোদার কথা বলে? খাচ্চর ছেলে!

মামনির কষ্ট হবে যে এটা বুঝিস না?

তোর বাপির বাড়া তোর অর্ধেক, আমি কিভাবে তোর এটাকে নিবো বল মাদারচোদ? ma chele chodar choti golpo

নরমে গরমে শ্রাবন্তী উচু গলায় কড়া কণ্ঠে এই কথাগুলি বললো, আর সাথে মুখে নোংরা অঙ্গভঙ্গি।ঝিনুক একেবারে দিশেহারা হয়ে গেলো। ওর মামনি কি ওকে চোদা থেকে বিরত রাখার চেষ্টা করছে নাকি ওকে নিজের গুদ দেখিয়ে নোংরা কথা বলে আরও খেপানোর চেষ্টা করছে বুঝতে পারছে না সে।পুরা মাথাই আউলা হয়ে গেলো ঝিনুকের। মুখে কি বলবে খুঁজে পাচ্ছে না, ওর গলা শুকিয়ে গেছে, মামনির অসম্ভব সুন্দর গুদটা থেকে চোখ ফিরাতে পারছে না। এমন গোলাপি রঙের ক্লিন সেভড মসৃণ ফুলে উঠা গুদের মোটা মোটা ঠোঁট দুটি যেন ওর বাড়াকে আয় আয়, ভিতরে আয় সোনা বলে ডাকছে।

চোখ বড় বড় করে ঝিনুক একবার ওর মামনির মেলে ধরা গুদের দিকে, একবার ওর মামনির সুন্দর মুখের উপর একটা রাগী রাগী ভাব নিয়ে তাকাচ্ছে।মামনিকে এমন নোংরা কথা বলতে শুনে নাই ঝিনুক কখনো। তাই রাস্তার মাগীদের মতো ছেলের সাথে এমন কথা ওর মামনি কি রাগ থেকে বলছে নাকি ছেনালি করে বলছে, ঝিনুক পুরা দ্বিধায় পরে গেলো। ma chele chodar choti golpo কিরে কথা বলছিস না কেন? হারামজাদা, ছেলে হয়ে মাকে চুদতে চাস? তাও এমন বড় ল্যাওড়া দিয়ে? তুই এতো নির্লজ্জ হলি কি করে? আমার গুদের দিকে এভাবে তাকিয়ে আছিস কেন রে? তোর কি নিজেকে ভাদ্র মাসের কুত্তা মনে হচ্ছে? ভাদ্র মাসের কুত্তারাই তো মাকে বোনকে চুদে হোড় করে দেয়, তুইও কি আমার সাথে তাই করতে চাস? বল, কথা বল, উত্তর দে।

শুকনো গলায় কোনমতে একটা ঢোঁক গিলে চোখ বড় বড় করে ঝিনুক নিচু গলায় বললো,

–এটাই তো চাই মামনি, দিবে না আমাকে চুদতে?

–খাচ্চর শালা, মাকে কেউ এমন বড় ল্যাওড়া দিয়ে চোদে? আর আজ সারারাত যদি তুই এটা দিয়ে আমকে চুদিস, তাহলে তো আমার পেট হয়ে যাবে, আমার পেটে তোর ভাই-বোন চলে আসবে, তখন মানুষের কাছে মুখ দেখাতে পারবি? সবাই তোকে বলবে মাদারচোদ, হারমাজাদা। ভাদ্র মাসের কুত্তারা যেমন মা-বোনকে চুদে পেট ফুলিয়ে দেয়, তুইও কি তাই করতে চাস?

শ্রাবন্তীর চোখে মুখে প্রচণ্ড কামের উত্তেজনা, যেন পারলে এখনি সে ছেলের বাড়াকে গুদে ঢুকিয়ে নেয়।

আর অন্যদিকে মুখে এমন নোংরা বস্তীর মাতারিদের মতো কথা, ঝিনুক যেন পুরা আউলা হয়ে গেলো।

–দাওনা একটু চুদতে। কিছু হবে না তো।

ঝিনুক নিচু গলায় ওর মামনির গুদের উপর লেগে থাকা ওর বাবার মালের দিকে চোখ রেখে বললো। মামনির উপর জোর খাটাবে নাকি অনুনয় করবে, এটা নিয়ে দ্বিধায় আছে সে। ওর মামনির গুদ ওর চাই ই চাই, কিন্তু সেটা জোর খাটিয়ে আদায় করবে নাকি অনুরোধ করে অনুনয় করে আদায় করবে বুঝতে পারছে না সে। কোন পথ ওর জন্যে সহজ আর দ্রুত হবে এটা নিয়ে সন্দেহ কাটছে না। শ্রাবন্তীর কথা ওকে পুরাই বিভ্রান্ত করে দিয়েছে। ma chele chodar choti golpo

ছেলের এই বিভ্রান্তিকর অবস্থাও বেশ বুঝতে পারছে শ্রাবন্তী, আর ওর কাছে খুব আনন্দ লাগছে ছেলেকে এভাবে গোলক ধাঁধাঁয় ফেলে দিতে পেরে। হারামজাদা এতক্ষন ওকে আচ্ছামত মনের সুখ মিটিয়ে টিপে, আংলি করে ওর শরীরের জ্বালাকে শুধু বাড়িয়ে দিয়েছে।

তাই শ্রাবন্তী ছেলের সাথে এসব বলে ছেলের মনের উপর প্রতিশোধ নিচ্ছে।

–আবারও একই কথা বলে কুত্তার বাচ্চা! গরম চেপেছে তোর! মায়ের ভোদা আর গার্লফ্রেন্ডের গুদের মধ্যে কি পার্থক্য সেটা মাথায় আসছে না? তোর ল্যাওড়ার জোর কি এতো বেশি যে আমার মতো পাক্কা বয়স্ক মাগী চুদে ঠাণ্ডা করতে পারবি?

শ্রাবন্তী আবারও খেকিয়ে উঠলো।ঝিনুক আর পারলো না ওর মামনির এমন মধুর অত্যাচার সহ্য করতে। হঠাৎ করে হাঁটু গেড়ে নিচে বসে গেলো, আর কাঁদো কাঁদো গলায় বলল,

–মামনি, তুমি বলে দাও আমি কি করবো? আমার মাথা কাজ করছে না।

এই বলে শ্রাবন্তীর উম্মুক্ত উরুতে মাথা রেখে ফুপাতে লাগলো। ছেলের এই পরাজিত মনোভাব দেখে শ্রাবন্তীর ঠোঁটের কোনে তৃপ্তির হাসি ফুটে উঠলো। ছেলের এমন আত্মসমর্পিত অবস্থাই তো দেখতে চাইছিলো সে এতক্ষন ধরে।

সে তাড়াতাড়ি ছেলের মাথাকে নিজের বুকের কাছে টেনে নিলো, আর মুখে বললো, ma chele chodar choti golpo

–ছি বোকা ছেলে এভাবে কাদে নাকি! ছিঃ! মামনির বুকে আয় সোনা। মামনিকে চুদতে চাস, চুদবি। আমি কি তোকে মানা করেছি নাকি। কিন্তু তোর এমন বড় আর মোটা ল্যাওড়া দিয়ে চুদলে মামনির ভোদাটা তো খাল হয়ে যাবে, সেটাও তো চিন্তা করতে হবে রে সোনা। পরে তোর বাপি আমাকে চুদতে গেলে ধরে ফেলবে, বলবে কার সাথে গুদ মারিয়েছিস খানকী? তখন আমি কি বলবো, তোর কথা বলবো? বল? এটা কি হয়, সেই জন্যেই তো আমি এতো কথা বলছি তোর সাথে।

ছেলের মাথা ঘন কালো চুলে হাত বুলিয়ে দিতে দিতে স্নেহময়ী মায়ের মতন বুঝাতে লাগলো।

ঝিনুকের মাথা এইবার যেন একটু একটু খুলতে শুরু করছে জট।

–তাহলে আমি কি চুদবো না তোমাকে? আমি বেশি ঢুকাবো না তো মামনি।

তুমি বললে অল্প একটু ঢুকাবো। প্লিজ মামনি, তুমি রাজি হও, প্লিজ। এমন সুযোগ আর পাবো না আমরা। প্লিজ মামনি।

অনুনয় করতে লাগলো ঝিনুক। শ্রাবন্তীর মুখে হাসি, ছেলেকে কায়দা করে কাদিয়ে ছেড়েছে।

–এই কুত্তা, উঠে দাড়া। দেখি তোর ল্যাওড়াটাকে ভালো করে। পছন্দ হলে রাজি হবো। আর তুইও মাদারচোদ হতে পারবি। ma chele chodar choti golpo

এই বলে ছেলেকে দাড় করিয়ে দিলো শ্রাবন্তী, আর ছেলের আখাম্বা বিশাল ল্যাওড়াটাকে টেনে একদম নিজের চোখের সামনে নিয়ে এলো। এমন সুন্দর খেলনা যে ওর ছেলের দুই পায়ের ফাকে আছে, এটা শ্রাবন্তী কল্পনাও করতে পারে নাই কোনদিন।বিশাল বড় মুন্ডিটা যেন একটা বড় তুর্কি পেঁয়াজের মত। বাড়াটা একদম আনকোরা, এখনও গুদের রসে স্নান করে নাই কোনদিন। ছেলের শোল মাছটাকে আগা থেকে গোঁড়া পর্যন্ত হাতিয়ে দেখতে লাগলো শ্রাবন্তী।

–উফ সোনা! তোর ল্যাওড়াটা কি বিশাল! এই বয়সে যেই জিনিস বানিয়েছিস, তাতে যেকোন মেয়ের এটা দেখলে গুদ দিয়ে ঝোল বের হবে রে। ঈশ!

এই বলে শ্রাবন্তী নিজের জিভ দিয়ে যেন ছেলের বাড়ার মুন্ডিটাকে টেস্ট করছে, এমনভাবে চেটে চেটে দেখতে লাগলো।

মেয়ে মানুষের নরম গরম জিভের ডগা কোন কচি বয়সের পুরুষের বাড়াতে পড়লে কি অবস্থা হয়, তা তো আপনারা বুঝতেই পারছেন। সুখের চোটে গুঙ্গিয়ে উঠলো ঝিনুক। ছেলের গোঙানি শুনে চোখ তুলে ছেলের মুখের দিকে তাকাল শ্রাবন্তী। এরপরে যেভাবে খপ করে ছেলের বাড়া ধরেছিল, তেমনভাবে আচমকা ঠেলে দূরে সরিয়ে দিল ছেলের ল্যাওড়াটাকে।আশাহতের বেদনায় ঝিনুক তাকালো ওর মামনির দিকে। ও ভেবেছিলো ওর মামনি ওর বাড়া চুষে জীবনের প্রথম ব্লোজব দিতে যাচ্ছে ওকে। কিন্তু সে আশায় গুড়ে বালি দিয়ে শ্রাবন্তী নিজের গুদের দিকে ছেলের দৃষ্টি ফিরালো।

–শুন, এসব পরেও করা যাবে। তোর বাপি আমাদের জন্যে অপেক্ষা করছে বাইরে ভুলে গেছিস? আমাদের দেরী দেখে যদি নিজেই এখানে চলে আসে তখন? শুন, আজকে রাতে তুই আমাকে চুদতে পারিস, যদি আমার শর্ত মেনে চলিস। কি মানতে পারবি তো? ma chele chodar choti golpo

–পারবো মামনি, তোমাকে চোদার জন্যে তুমি আমাকে যা করতে বলবে আমি তাই করবো। প্লিজ, আমাকে একটু চুদতে দিয়ো গাড়িতে।

ঝিনুক আকুতি জানালো। শ্রাবন্তীর এই ৩২ বছরের জীবনে কোন পুরুষ কোনদিন ওর কাছে যৌনতার জন্যে এভাবে ভিক্ষা চায় নি, এভাবে নিজের আকুতি প্রকাশ করে নি, আজ যেন নতুন এক খেলনা পেয়ে গেলো শ্রাবন্তী, সেই খেলনাকে নিয়ে খেলতে খুব ভালো লাগছে তা, নিজেকে রানী, সম্রাজ্ঞী মনে হচ্ছে।

–আচ্ছা। প্রথম কথা হলো, তোর আর আমার আর আমার আর দেবদা সম্পর্কে তোর বাপি কোনদিন কিছু জানতে পারবে না, আর তুই এটা নিয়ে আমাকে কোনদিন ব্লাকমেইল করতে পারবি না।

আর পরের কথা হলো যে, তুই আমার সাথে এসব খেলা করলে আমার অনুমতি ছাড়া কোন মেয়েকে তোর গার্লফ্রেন্ড বানাতে পারবি না। আগে আমাকে ওই মেয়েকে দেখিয়ে অনুমতি নিবি, এর পরে গার্লফ্রেন্ড বানাবি। ওকে? শ্রাবন্তী শর্তগুলি বললো।

–ঠিক আছে মামনি, আমি রাজি। কিন্তু আমি অন্য কোন মেয়েকে গার্লফ্রেন্ড বানানোর আগ পর্যন্ত তোমার আমাকে সব সময় চুদতে দিতে হবে। আর এভাবে তুমি এক শহরে, আর আমি এক শহরে থাকা চলবে না। তোমাকে মাসে কমপক্ষে ১৫ দিন আমার কাছে থাকতে হবে। বাকি সময় তুমি বাপিকে সঙ্গ দিয়ো আর সিনেমার শুটিংয়ে ব্যায় করো। ma chele chodar choti golpo

ঝিনুকও একটু জোর গলায় নিজের শর্ত শুনিয়ে দিলো ওর মামনিকে।

–ঠিক আছে, আমি তোর বাপির সাথে আমার তোর সাথে থাকা নিয়ে কথা বলব। তোর বাপিকে আমি রাজি করাবো।

এখন তুই বাইরে যা। আর তোর বাপিকে বলবি যে আমি দেরী করছি বাথরুমে, তাই তুই বিরক্ত হয়ে চলে এসেছিস। ওকে?

–ওকে মামনি। যাবার আগে একটু তোমার পাছাটা দেখতে দিবে না? কোনদিন দেখিনি তোমার পাছাটাকে।

ঝিনুক আবদার করলো ওর মামনির কাছে।

–শয়তান হারামজাদা। একদম তোর বাপ রাজিবের মত লুচ্চা হচ্ছিস দিন দিন। এহ মায়ের পাছা দেখতে চায়! আরে গান্ডু, আমার এটাকে পাছা বলে না, এটা হলো গাড়। পুরুষ মানুষরা এমন গাড় পেলে চুদে হোড় করে তোর মামনির মতন কামবেয়ে মাগীদেরকে। তোর বাবা তো আমার গাড় চুদতেই বেশি পছন্দ করতো, কিন্তু তোর বাপি এসব করে না। রাজিবই তো আমার কচি পুটকিটা মেরে মেরে এতবড় পোদ বানিয়ে দিয়েছে। আর এমন পাছা দেখেই তোর বাপি মানে রোশান পাগল হয়ে বিয়ে করল আমাকে। কিন্তু শালা পোদ দেখে পাগল হইছিল, কিন্তু এখন আমার পোদের দিকে ওর কোন নজরই নাই।

তোরও কি আমার গাড়ের প্রতি লোভ আছে নাকি রে? ma chele chodar choti golpo

কথা বলতে বলতেই শ্রাবন্তী ছেলের দিকে পিছন ফিরে কমোডের ঢাকনার উপর হাঁটু গেড়ে ডগি নিজের পোদটাকে মেলে ধরলো ছেলের চোখের সামনে।

–ওহ মামনি, তোমার গাড়টা কেমন বড়, ফুটোটা যেন প্রাচীনকালের বড় কয়েন! এমন সুন্দর গাড় তো পর্ণ ছবিতে দেখা যায়। উফঃ তোমাকে এখন এই পোজে ঠিক পর্ণ ছবির নায়িকাদের মতো লাগছে গো।

–মামনির গাড় ভালো লেগেছে তোর? গাড় মারবি?

–সব মারবো মামনি। গুদ মারবো, গাড় মারবো। আজ সারারাত শুধু আমাদের দুজনের চোদাচুদি চলবে।

ঝিনুকের মুখে খুশি দেখা দিলো যেন।

–আচ্ছা, দেখবো কতক্ষন দম থাকে তোর।

এই বলে শ্রাবন্তী সোজা হয়ে বসলো।

–আরেকটা কথা মামনি, তুমি যে এভাবে আমাকে গালি দাও, খিস্তি দাও, এটাও খুব ভালো লাগে আমার। আজ সারারাত আমাকে এভাবে অনেক অনেক খিস্তি দিবে তো?

ছেলের কথা শুনে শ্রাবন্তী হেসে দিলো।

–আচ্ছা, দিবো যা। গুদ মারানির ছেলে, এখন যা তোর বোকাচোদা বাপিটাকে গিয়ে সামলা। আমি তোদের নোংরা মাল গুলিকে আমার সুন্দর গুদ থেকে ধুয়ে ফেলি, পরিষ্কার হই। একদম নোংরা করে ফেলেছিস তোরা দুজনে।

–মামনি, শুধু চোদাচুদির সময়ই না, বাপি সামনে না থাকলেই আমি আর তুমি দুজনে সব সময় খিস্তি দিয়েই কথা বলবো। ma chele chodar choti golpo

–ঠিক আছে রে গাড় চোদানির ছেলে।এখন বের হ।

এই বলে ছেলেকে ঠেলে বের করে দিলো। ঝিনুকের ভাগ্য ভালো, এতটা সময়ের মধ্যে আশে-পাশের কোন বুথে আর কেউ ঢুকে নাই। ঘড়ি দেখে হিসাব করে দেখলো ঝিনুক যে ওরা প্রায় ১০ মিনিট ধরে বাথরুমে ছিলো।

Leave a Comment