ননদের শশুর বাড়ি – Bangla Choti Golpo

আমি মিতালী । বিবাহিত জীবনে আমার বর আর একটা মিষ্টি ননদ , এই নিয়েই আমার সংসার। আমাদের ছোট পরিবার সুখী পরিবার। আমার বর এক প্রাইভেট কোম্পানি তে ম্যানেজারের পদে আছে। আমার ফিগার মোটামুটি সেক্সী। bangla choti

বিয়ের আগে দু এক জনের চোদোন খেয়ে ফিগার টা সেক্সী সেক্সী হচ্ছিল এমন সময় বিয়ে হলে আমার সেক্স এক্সপিরিয়েন্স শেষ হয় ওখানেই। তবে আমার বর যে একেবারে অকর্মা তাতো নয়। তাই আমার অন্য কারো চোদনের দরকার হোয় না। তবে আমি আগেও অন্যের দুদ চাপতে মজা পেতাম ।

কেনো জানিনা। তো সুখের কথা এটাই যে এখনও আমি এমন একজন কে পেলাম জার দুদ আমি সব সময় চাপতে পারি। সে হলো আমার ননদ রিমি । ওর দাদা সারাদিন বাড়ি থাকে না আর এই হলো আমার সুযোগ , আমি খেতে বসে , টিভি দেখতে গিয়ে, স্নান করতে গেলে, ঘুমাতে গেলে আমি ওর দুদ চাপ তাম। ও কিছু বলত না ।

কারণ ওর ফিগার আমার ফিগার থেকে অনেক ভালো আর সুডৌল। তবে ওর দাদা খুব কড়া , তাই ও বি. এ. ফার্স্ট ইয়ারে পরা সত্বেও ওর সেক্স লাইফ এখনও শুরু হয় নি । তাই আমার দেওয়া সল্প সেক্স এর মজা ও খুব নিত। ওনার আমি মাঝে মাঝে অত হর্নি হয় যেতাম যে ওর, আমার জামা কাপর সব খুলে ফেলতাম । আমার দুদ ও চাপাচাপি করতো আর ওর দুদ আমি খেতাম, চুষতাম। খুব মজা হতো।

তবে এই সুখ আর বেশিদিন থাকলো না। ওর দাদা ভালো একটা সমন্ধ পেয়ে রিমির বিয়ে দিয়ে দিল। খুব ধুম ধাম করে বিয়ে হলো । আমি একদিকে খুশি হলাম। কারণ ছেলে দের পরিবার খুব ভালো । শশুর , শাশুড়ি, এক দেওর, আর রিমির বর। ওদের পরিবারের সবাই দেখলাম খুব হাই ফাই। তাই ভালো লাগলো দেখে। আর দুঃখ হলো যে আমার সারাদিনের সেক্স পার্টনার চলে গেলো।

কদিন খুব খারাপ লাগলো। সত্যি সবাই বলে ননদ খারাপ হয় , কুটনি হয় , তবে আমার ননদ অমর কাছে একটা বান্ধবীর থেকেও বেশি । এই ভাবে প্র্যায় ছয় মাস কেটে গেলো। হটাত একদিন খবর এলো যে রিমির শাশুড়ি স্ট্রোকে মারা গেছেন। খুব খারাপ লাগলো। ওর দাদা গেলো ।

এরপর দশ দিনের মাথায় আমকে আমার বর রিমির শশুর বাড়ী পাঠালো , কারণ রিমি একা এই কদিন সব কাজ গুছিয়ে করতে পারবে না। আমি গাড়ি করে চলে এলাম রিমির শশুর বাড়ী। আমি এসে দেখলাম যে রিমি এই কদিন এ কেমন শুকিয়ে গেছে। কিন্তু একটা জিনিষ দেখে অবাক হলাম। যে রিমির পাছা আর দুধ আমার থেকে দ্বিগুণ বড়ো হয়ে গেছে।

রিমির বর কি তবে অত ঠাপানো ঠাপায় যে এই ছয় মাসে অত বড় দুদ হবে। ভাবলাম জিজ্ঞাসা করবো তো বাড়িতে এতো ভির যে টাইম পেলাম না । অবশেষে শ্রাদ্ধ শান্তি শেষ হলো। বাড়ী আস্তে আস্তে ফাঁকা হোলো। রিমির বর কলকাতা থাকে এক মাসে দশ দিন ছুটি থাকে।

তাই রিমির বর(রবি) কলকাতা চলে গেলো। ঠিক করলাম আজকে অনেক কথা বলবো রিমি কে, জিজ্ঞাসা করবো এই দুদ বড়ো হওয়ার পিছনে আসল সত্যি টা। ওর বর ওকে কেমন ভালোবাসে , কেমন ভাবে ওর সাথে সেক্স করে। সব শুনবো। রিমি নিজেই আমকে বলল বৌদি আজকে আমি তোমার কাছে ঘুমাবো। আমি বললাম ঠিক আছে।

রাতের খাবার খাওয়া হলে আমি তাড়াতাড়ি উপরে আমার ঘরে চলে আসলাম আর আমার ননদের জন্য অপেক্ষা করতে লাগলাম। এই বাড়ির উপরে দুটো রুম একটা আমকে দিয়েছে অন্যটা রিমি থাকে। তবে রিমির বর বাড়ী নাই বলে ওই ঘর টা ফাকাই রয়েছে। অনেক্ষন হলো রিমি আসছে না দেখে আমি খাটে হেলান দিলাম।।জানিনা কখন যে ঘুমিয়ে পড়েছিলাম।

ঘুম ভাঙলো আমার ফোন এর রিং টন এ। একটা রং নাম্বারে ফোন এসেছে। দেখলাম আমর ঘরে কে যেনো বিছানা করে আমকে ঠিক করে বালিশে শুইয়ে দিয়ে গেছে আর আমার ননদ এখনও আসেনি। আমার একটু চিন্তা হলো এখন একটা বেজে গেছে। আমি ঘর থেকে বেরিয়ে গেলাম রিমি কে খুঁজতে।

ছাদের আসে পাসে তো নেই। নিচে কি একটা যেনো শব্দ শুনতে পেলাম। কাঠের ঠক ঠক আওয়াজ , যেনো কোনো কিছু একটা কাঠের কিছুর উপর ধস্তাধস্তি করছে। আমি নিচে নেমে গেলাম। ঠিক এরকমই আওয়াজ তবে সেটা খাট থেকে আসছে। আর সেটা হলো আমার ননদ এর শশুর এর ঘর থেকে।

ঘরের কাছে আসতে আর একটা শব্দ শুনতে পেলাম খুবই আস্তে , সেটা একটা মেয়ের আওয়াজ আর এই আওয়াজ আমার চেনা, এটা রিমি। বুকটা ধড়াস করে উঠলো। আমি পা টিপে টিপে আধো খোলা জানালায় চোখ রাখলাম আর যা দেখলাম তাতে আমার পা থেকে মাটি সরে গেলো।

আমার ননদ নিজের শশুর এর খাটে পা ফাঁক করে শুয়ে আছে আর সেই উন্মুক্ত বৌমার গুদ এ নিজের আখাম্বা ধনটা ঢুকাচ্ছে আর বের করছে। আমি নিজে চোখ কে বিশ্বাস করতে পারছিলাম না । রিমি তো এমন কামুক ছিল না যে শশুর এর ঠাপ খেতে যাবে । তবে ওদের সেক্স আমার খুব দেখতে ভালো লাগছে।

রিমি আর ওর শশুর এর দেহে কোনো কাপর নেই। রিমির দুধ আমার থেকে বড়ো আর সুডৌল হয়েছে। এখন মনে হচ্ছে চোদা চুদির শেষ সিন চলছে। রিমির শশুর রিমির দুই দুদ ধরে সেই বড়ো বড়ো ঠাপে গুদ ফাটাতে লাগলো। আর রিমি শুধু মাঝে মাঝে আহ্ অহ্ আহ্ করছে কখনো ঠোঁটে কিস করছে। ওরা দুজনই এখন কামের আগুনে মাতোহারা ।

হটাৎ ওর শশুর রিমির উপর শুয়ে পরলো আর রিমি কে জড়িয়ে ধরে কসে কসে ঠাপ দিতে লাগলো। বুঝলাম তিনি এখন নিজের ছেলে বউমার গুদে আপন বীর্য ঢালবেন। ঠিক তাই হলো পাঁচ সাতটা ঠাপের পর কেপে উঠে রিমির গুদ ভাসিয়ে দিলো। এরপর ধনটা বের করে রিমির পাসে শুয়ে পড়লো ।

আমি দেখলাম এটাই সময় ওদের ঘরে ঢোকার , আমি তাড়াতাড়ি দরজা টা ঠেলে ওদের ঘরে ঢুকলাম। ঘরে ঢুকে আমি আর একবার আশ্চর্য হলাম , এই ঘরে শুধু রিমির শশুর ছিলেন না আর একটা ছেলেও এখানে উপস্থিত ছিলেন , সে হলো রিমির দেওর। তবে আমাকে ঘরে দেখে রিমি একটুও ভয় পেলো না।

আমি প্রথমে রিমি কে জিজ্ঞাসা করলাম , এসব কি হচ্ছে ? রিমি খাট থেকে উঠে প্রথমে একটা তোয়ালে জোরালো , তারপর আমাকে টেনে খাটে বসালো।

আমাকে খাটে বসিয়ে রিমি বললো দেখো বৌদি এটা আমার শশুর বাড়ির নিয়ম । এই নিয়ম অনেক আগে থেকে চলে আসছে।

আমি বললাম কি নিয়ম ।

রিমি বললো যাই বাড়ির কোন মেয়েকে কোন ছেলে চুদতে চাইলে না করতে পারবে না। এতখন পর রিমির দেওর কথা বললো। ও রিমি কে বললো বৌদি তোমার বাসর ঘরের কথা বলো। রিমি হেসে বললো না আমার লজ্জা করে। রিমির শশুর পাশেই একটা চাদর জড়িয়ে বসে ছিল , আবার সে বললো দেখো কি লজ্জা , তোমার ননদকে বাসর রাতে আমরা তিন বাপ বেটা মিলে কি চোদা না চুদেছিলাম।

আমি তো আবার আকাশ থেকে পড়লাম। রিমি কে ইশারা করে বললাম তোমার বর ও জানে। রিমি বললো আরে বৌদি আমি কি বললাম এটা এই বাড়ির নিয়ম। তাই কেউ কিছু মনে করে না। বাসর রাতে এরা তিনজন আমাকে ঘুমাতে দেয়নি। শুধু দিয়েছে চোদোন। এদের বাড়িতে আমার কোনো কাজ করতে হয় না কোনো চাপ নিতে হয় না শুধু এই বড়ো বড়ো ধোনের গাদন খেতে হয়।

আমার প্রথম প্রথম খুব খারাপ লাগতো , কষ্ট হতো, অসহ্য লাগতো, কিন্তু সত্যি কথা বলতে কি এখন আমার ভালো লাগে না একটা ধন এ। একদিন যদি কম চোদন খাই তবে আমার গুদ কুট কুট করে। এদের বাড়িতে আমি এই তিন জনের বউ।

এত কথা বলতে বলতে কখন জানিনা রিমি আমার দুদ গুলো নাইটির উপর দিয়ে আমার দুধ চাপতে শুরু করেছে। আমি ওদের কথা শুনে এমনিতেই হর্নি হয়ে গেছিলাম। আমার একটা দুদে একটা শক্ত হাত দেখলাম, ঘার ঘুরিয়ে দেখি রিমির শশুর। আমার একটা দুদ চাপছে ।

আমি কি করব ভাবছি এমন সময় আমার একটা হাত ধরে রিমি ওর শশুর এর ধনে ঠেকালো। আমি খপ করে ধরে বসলাম। অনেক দিন পর পরপুরুষ এর ঠাপ খাবো তাই ভেবে গুদ্ এ জল পরে গেলো।

রিমি তো এক্সপার্ট , আমার নাইটিটা কখন খুলে আমকে অর্ধ নগ্ন করে দিয়েছে। আজ রিমি আমার কাছে শোবে বলে আমি ভিতরে কিছু পরিনি। তাই আমার দুদ এখন উন্মুক্ত। রিমি আর ওর শশুর খুদার্ত বাঘ এর মত আমার দুই দুধের উপর ঝাপিয়ে পড়লো।

ভাগ্যিস রিমির দেওর বাইরে গেছে নয়ত আমরা দুধের বারোটা বাজিয়ে দিত। রিমির শশুর আমার দুদ ময়দার মত মলতে লাগলো। আমার দুদ গুলো রিমির থেকে ছোট হলেও রিমির থেকে অনেক পরিষ্কার আমি আর আমার দুদ খুব সুন্দর দেখতে তাই ওর শশুর আমার নিচের কথা ভুলে গিয়ে শুধু উপরে খাচ্ছে।

কিছুক্ষন দুদ খাওয়ার পর ওর শশুর আমাকে নিচে বসালো আর ওনার ধোনটা আমার মুখে ঢুকিয়ে দিলো আর বললো। আমার নতুন মাগী ধন টা চুষে বড়ো করে দে তোর গুদ টা আজ ফলা করে দেবো । আমি আস্তে আস্তে চুষতে লাগলাম । আমার চোষা দেখে রিমি আমার পাশে বসে পরলো আর ধন টা নিয়ে দেখো কি করে একটা ছেলের ধন চুষে বড়ো করবে।

এরপর দেখালো সেই চোষা। সত্যি অভাবনীয় চোষণ। দুই মিনিটে ধন টা পূর্ণ আকার ধারণ করলো । এদিকে চোষার গতি বাড়ছে ক্রমশ। রিমির শশুর রিমির মুখে ক্রমাগত ঠাপ মারছে। হঠাৎ ধন টা রিমির মুখ থেকে বের করে আমার মুখে ঢুকালো আর সেই ঠাপ দিতে লাগলো।

আমি প্রথম বার মুখচোদন খাচ্ছি। তাই প্রতি ঠাপে অমএমএমএইচ ওক ওক করে আওয়াজ বের করতে লাগলাম কিছুক্ষণ পর মুখ থেকে ধন টা বের করলো । রিমি একটানে আমার নিচের পান্টি টা খুলে ফেলে দিলো। আমরা তিন জন ই এখন বস্ত্র হীন। আমাকে এক ঠেলায় খাটে ফেলে দিল ওর শশুর আর একটা পা উচু করে রসালো গুদ এ নিজের ধনটা নির্দয় এর মত ঢুকিয়ে দিলো।

আমি আহ্ করে শিৎকার দিয়ে উঠলাম। আমার একটা পা কাধে নিয়ে থাপ থাপ করে আওয়াজ করতে করতে আমাকে চুদতে লাগলো। সত্যি যতই বরের ঠাপ খাই না কোনো পরপুরুষের ঠাপে এক অন্য মজা। আর এটা তো পেল্লাই ধন , এর প্রতেক ঠাপে যেনো সর্গসুখ। আমার মুখে সুখ্যের হাসি দেখে রিমির হিংসে হলো।

ও বললো কি বাবা তোমার বৌমাকে কি ভুলে গেলে নাকি নতুন গুদ দেখে। আমাকে কখন চুদবে? এর উত্তর দিলাম আমি। এই রিমি এইতো খেলি চোদোন, আবার কি। রিমি তবুও শুনলো না নিজের ফোন বের করে দেয়োর কে ফোন করলো। কিছুক্ষন পর ওর দেওর চলে আসলো। তখনও ওর শশুর আমাকে ঠাপিয়ে চলেছে।

ওদিকে রিমির দেওর ঘরে আসতেই রিমি বলে উঠলো। ঐতো আমার চোদার মানুষ এসে গেছে। বলেই ঝাপিয়ে পড়লো ওর উপর। তারপর দুজন দুজনকে জড়িয়ে ধরে কিস করতে লাগলো , আর রিমির হাত সোজা ওর দেওরের ধোনে। কচলাতে কচলাতে বের করলো ওর দেওরের লম্বা ধোনটা।

তারপর আর কিছু জানিনা আমি , কারণ এর পর ওর শশুর আমাকে ঠাপিয়ে আমার জীবন বের করে দিল। মনে হচ্ছে মাল ফেলবে। তাই এমন অসুরে ঠাপ দিছে। আমার দেহ বেঁকিয়ে আস্তে লাগলো। মনে হলো অমর গুদ এ ধোনটা মোটা হলে উঠলো। বুঝলাম মাল ঢালছেন ,আমি কিছু বললাম না । ওনার শেষ বীর্য টুকু আমার গুদে ভরে দিয়ে আমাকে ছেড়ে পোদে সুয়ে পরল।

আমিও গুদটা ফাঁক করে সুয়ে পড়লাম। এরপর দেখলাম রিমি কেমন মাগীদের মতো পাছা উচু করে ওর দেওরকে চুদছে। ওর দেওরের বাড়াটা ওর পোদে ঢুকছে আর বেরোচ্ছে। আমি চুপ চাপ দেখছি ওদের চোদোন লীলা। আমার একটা ইচ্ছা হলো যে আমিও পোদে চোদন খাবো। এমন সময় দরজায় টোকা পরলো ।

আমি তো উলঙ্গ ছিলাম তাই তাড়াতাড়ি একটা চাদর নিয়ে গায়ে দিলাম। দরজা খুলতেই এক রিমির শশুর এর বয়সী এক লোক ঢুকলো। তখনও রিমিকে চুদছে। ওই লোকটা ওর শশুর কে বললো। আজ খুব তোমার বৌমার আদর খেতে ইচ্ছা করছে তাই চলে এলাম।

রিমি এতখন সব শুনছিল এবার বললো তো দেরি কেনো কাকু আমার একটা লাইন এখনও ফাঁকা আছে । আমি বুঝলাম না রিমি কি বললো। বুঝলাম ওই লোকটা যা করলো। রিমি কে কোলে তুলে নিলো তারপর গুদে ধন টা ঢুকিয়ে চুদতে লাগলো। সত্যি এই বুড়োর বাড়াও খুব মোটা। তবে এতে রিমির কিছু হয় না।

রিমির দেওর এসে রিমিকে পিছন থেকে পোদে ধন ঢুকিয়ে দিলো। আমিতো অবাক রিমি কি পারবে। কিন্তু রিমি দুটো ধন নিজের গুদে ও পোদে ঢোকা সত্বেও ও হাসতে হাসতে বললো এবার হবে আসল মজা। আমাকে চোদো। আহ্ আহ্ আহ্ চোদো চূদে আমার গুদ আর গাঁড় ফাটিয়ে দাও। ওহ মাদারফাকার গুলোও উম উম আহ্ অহ্ আরো মজা আও অহ্ ফাঁক মি ফাঁক মী আহ্।

রিমি দেহে দুটো ধন ঢুকতেই ও চোদোন সাগরে ভেসে গেছে তাই এমন ভাষা বলছে। কি অবস্থা শশুর এর সময় নিজের বৌমা দু দুটো বাড়ার ঠাপ খাচছে তাও দাড়িয়ে । কি দৃশ্য সেটা।

আজ রাতের কথা ভাবতে ভাবতে ঘুম চলে এলো। সারারাত ধরে ঘুমালাম , সকালে ঘুম ভাঙলো হালকা হাসাহাসির শব্দে। আধো আধো চোখে দেখলাম রিমির বর সমির রিমিকে ডগি স্টাইলে আমার খাটে ভর দিয়ে ঠাপাচ্ছে। আমকে উঠতে দেখে রিমির বর বললো বৌদি তুমি উঠেছ। কালকে কেমন মজা করলে আমার বাবার সঙ্গে।

Leave a Comment