দেবর ভাবি চোদনকাহিনী – Bangla hot golpo

Choda chudir Golpo NewChoti

দেবর ভাবি চোদনকাহিনী – Bangla hot golpo

bangla choti golpo net এক সামার-এ কি করবো বুঝতে পারছিলাম না। বাসায় ফোন করলাম। বাসায় ফুফু ছিল।তার ছেলে শাহীন ভাই থাকে নিউইয়র্ক। তো ফুফু বললো, শাহীন ভাই-এর বাসা থেকে ঘুরে আসতে।আমার ও যেতে ইচ্ছা করছিলো।

তাই চলে গেলাম নিউইয়র্ক।শাহীন ভাই গাড়িতে করে আমাকে নিয়ে গেল।শাহীন ভাই-এর বিয়ে হয়েছিল প্রায় তিন বছর আগে। ভাবীর নাম বুশরা।দেখতেও সুন্দরী।

ভাবী আমাকে দেখে খুশি। সেই বিয়ের সময় দেখা হয়েছিল তারপর আর ভাবীর সঙ্গে দেখা হয় নাই।ঐদিন খুব ক্লান্ত ছিলাম তাই তাড়াতাড়ি ঘুমাতে গেলাম।

পরদিন সকালে ভাবী আমাকে ডাকতে আসছে। আমি ঘোমের ভান করে পড়ে রইলাম আর ভাবী ডাকছে। একটু দুষ্টুমি করার জন্য ভাবীর হাত ধরে দিলাম টান আর অমনি ভাবী আমার গায়ের উপর পড়লো।

ভাবীবললো, অনেক দুষ্টু হয়েছ দেখি।আমি আর ভাবী দুইজনই বিব্রত হলাম। আমি আসলে একটু দুষ্টুমি করার জন্যই হাত ধরে টান দিয়েছি কিন্তু ভাবী যে নিজের ব্যালেন্স না রাখতে পেরে পড়ে যাবে তা ভাবিনি।

যাই হোক, উঠে দেখি ভাইয়া অফিসে যাওয়ার জন্য বসে আছে।যাওয়ার আগে আমাকে বললো, বুশরা তোমাকে সব ঘুরিয়ে দেখাবে। আমি অফিসে যাচ্ছি। দেবর ভাবি চোদনকাহিনী – Bangla hot golpo

একটু পরে ভাবী বললো, যাও গোসল করো, বের হবো। কিন্তু বাথরুম একটা। তাই আমি ভাবীকে বললাম, তুমি আগে করো। সে গোসলে গেল। যখন বের হলো তখন তো আমার চক্ষু চড়কগাছ। একটা ম্যাক্সি টাইপ কিছু পরেছে, ভিতরে ব্রা নেই তা বোঝা যাচ্ছে। bangla choti golpo net

Mang Marar Golpo বৌদির যৌবন জ্বালা

এত সুন্দর দুধ, ভরাট পাছা আর সরি কোমর। দেখেই তো আমার বাড়াটা ঠাটিয়ে উঠলো। ভিতরে আন্ডারওয়ার না পরায় ট্রাউজারটা উচু হয়ে গেল। ভাবি বললো, এমন হা করে কি দেখছো?

আমি করবো বুঝতে না পেরে পিছন পিঝন গেলাম। ভাবি কাপড় চেঞ্জ করার জন্য রুমে ঢুকলো। দেখি, ভাবি ম্যাক্সিটা খুলে ফেললো। তবে আমার দিকে পিছন ফিরে থাকাই শুধু পাছাটাই দেখতে পেলাম।

যাই হোক ঠাটামো বাড়া নিয়েই গোছলে গেলাম আর ভাবির কথা মনে করে খেঁচতে লাগলাম।তবে খেঁচা আর বেশিক্ষণ হলো না।হঠাৎ ভাবি ডাক দিল।

তাড়াতাড়ি করে বের হলাম ঠিকই কিন্তু আমার বাড়াটা ঠান্ডা হয়নি ফলে তা উচু হয়ে ছিল। ভাবি তা দেখে বললো, তোমারটা অত বড় কেন?আমিও বোকার মতো বললাম, কেন শাহিন ভাই-এর টা কি বড় না? দেবর ভাবি চোদনকাহিনী – Bangla hot golpo

এ কথাশুনে ভাবির মুখটা কালো হয়ে গেল। বুঝলাম শাহিন ভাই ভাবিকে সুখ দিতে পারিনি। আর কিছু বললাম না। দুই জন রেডি হয়ে বাইরে গেলাম।পরদিন শাহিন ভাই বললো, আমি একটু কাজের জন্য বাইরে যাচ্ছি, পরশু ফিরবো।

বুশরা এ কয়দিন তোমাকে সব ঘুরিয়ে দেখাবে।আমি ফিরে সবাই একসঙ্গে বেড়াতে যাবো।আমি তো শুনে খুব খুশি। শাহিন ভাই চলে যাওয়ার পরে দুই জন গোসল করে বাইরে যাওয়ার কথা। বুশরা বললো, তুমি আগে গোসল করো। bangla choti golpo net

আমি কোন কথা না বলে বাথরুমে ঢুকলাম।হঠাৎ দরজায় ঠক ঠক আওয়াজ। আমি বললাম,কি হয়েছে ভাবি? সে বললো, একটু দরজা খুলো। খুলেই দেখি বুশরা একটা বড় তোয়ালে পরে দাড়িয়ে।

চোখে কেমন ঘোর লাগা ভাব। বুশরা বললো, আমি তোমার সাথে গোসল করলে কি মাইন্ড করবে? আমি মুখে কোন কথা বলতে পারলাম না, শুধু মাথা নাড়ালাম।বাথরুমের দরজা বন্ধ করার কোন দরকার ছিল না।

ও ভিতরে ঢুকে তোয়ালে খুলে ফেললো। এই প্রথম ওর দুধ দেখলাম। কি সুন্দর গোলাপী বোটা! বুশরার দিকে হাত বাড়িয়ে দিলাম। ও হাত ধরলো আর ওকে শাওয়ারের নিচে নিয়ে আসলাম।

ভয় দেখিয়ে অন্যের মাকে চোদা

বুশরা আমাকে জড়িয়ে ধরে বললো, আমি আর পারি না। প্রতি রাতেই ও আমাকে জ্বালিয়ে দেয় কিন্তু নেভাতে পারেনা। আমি বললাম, আর দুঃখ করোনা, আমি এসেছি। তোমার জ্বালা নিভিয়ে দেব. এই বলেই ওর ঠোটে ঠোট পুরে দিলাম।

আর আমার বাম হাত চলে গেছে ওর সুন্দর ফর্সা দুধের ওপর।হঠাৎ আমার বাড়াটা একটা নরম হাতেরস্পর্শ পেল। দেখি ও হাত দিয়ে আমার বাড়াটা ধরে আছে।

ততক্ষণে ডান্ডার অবস্থা আগুন হয়ে গেছে। কিছুক্ষণ চুমু দেয়ার পরে বুঝলাম ও কামুক হয়ে গেছে। আমু ওর অল্প বালযুক্ত গুদে একটা আঙুল ডুকিয়ে দিতেই ও কেপে উঠলো। দেবর ভাবি চোদনকাহিনী – Bangla hot golpo

বিছানায় নিয়ে গেলাম বুশরাকে।বিছানায় শুইয়ে দিয়ে দুধ টিপছিলাম আর বোটা চুষছিলাম। ও যেন কেমন করছিল আর আমার ধোনটা ধরার চেষ্টা করছিল যেন এমন জিনিস ও আগে কখনও দেখেনি। বোটা চিষে নিচে নেমে আসলাম। bangla choti golpo net

দেখি ওর ভোদাটাও গোলাপী আর রসে টুইটম্বুর হয়ে আছে। খুব লোব লাগলো্। গুদে জিব দিতেই ও কেমন ছটফট শুরু করে দিল। বুঝলাম এর আগে এখানে কেউ মুখ দেয়নি।

প্রথমে এ বাধা দিলেও পরে হার স্বীকার করে নিল।মুখ দিয়ে শুধু আহ..ওহ..আহ শব্দ করছে আর পাগুলো এমনভাবে নাচাচ্ছে যেন কেউ একে জবাই করেছে মনে হয়।

আমিও চোষার গতি বাড়িয়ে দিলাম। কিছুক্ষণ পরেই গল গল করে রস বেরিয়ে পড়লো প্রিয়তমা ভাবীর।আহা । কি জ্বালা । ধন ভরার আগেই মাগি জল খসাল ? ভাবলাম আজ আমার আর হবে না । কিন্তু না । ভাবি আমাকে বললেন তার গুদ রেখে দুধ চুষতে ।

আমি আর কি করবো। চুসেতে শুরু করলাম দুইটা ডাবের মত দুধ । খানিক পর ভাবি আমাকে বললেন এবার ধন ঢূকাও গুদে । আমিও চাইছিলাম তাই । ধন ধরে গুদের মুখে লাগালাম।

আস্তে করে কমর দিয়ে জাঁতা দিতেই পিছলা গুদ আমার ধন পুরটাই গিলে নিল । আহ… আহ… আ…হ… মাগির পোলা আমারে চুদ।!! চুদে বাচ্চা বানা । ভাবি গাল দিচ্ছিল অতি সুখের ঠেলায় ।

মা ছেলে নোংরা চটি – ৫৭ বছরের মায়ের ঢেউ খেলা শরীর

আমি ও একহাতে দুধ কচলাচ্ছি আর কমর দিয়ে ভাবিকে ঠাপাচ্ছি । এভাবে বেসিক্ষন পারলাম না। ৭ /১০ মিনিট পর আমার হয়ে আসছিল । আমার অনেক ইচ্ছা যে কোন সেক্সি মহিলার মুখে গালে মাল ছাড়ার ।

অতি উত্তেজনার মধ্যেও শখ চাপল । আমি ভাবিকে ইচ্ছাটার কথা বললাম ঠাপাতে ঠাকপাতে । অবাক কান্ড । ভাবি রাজি হয়ে গেলেন । আমাকে বললেন তুমি আমার গালেই মাল ছাড় । দেবর ভাবি চোদনকাহিনী – Bangla hot golpo

আমি তৎক্ষণাৎ গুদ থেকে ধন বের করে ভাবির প্রায় ভাবির দুধের উপরে বসেই ভিজা ধন খেচতে লাগলাম ভাবির মুখ লক্ষ করে । এদিকে ভাবি হা করে আছে । ভাবির ফর্সা ঘামে ভিজা গাল চকচক করছে । ক্রমশ আমার ধনের আগা ফুলে উঠল ।

গোটা সরিলের সব সুখ এর বিস্ফোরণ ঘটল আমার বাড়ায় । চিরিক চিরিক করে প্রায় এক কাপ ধন আমি ভাবির চকচকে সেক্সি ফর্সা গালে ঢেলে দিলাম । কিছু মাল ছিটকে ভবির চুলে বা বুকে পরল । আর আমি আস্তে করে ভাবির পাসে সুয়ে পড়লাম। bangla choti golpo net

Leave a Comment