তৃপ্ত-অতৃপ্ত ১ | BanglaChotikahini – New Bangla Choti

ম্যাগাজিনের পাতা থেকে চোখটা অজান্তেই ঘড়ির দিকে চলে গেল কেকার, দু’ টো কুড়ি হয়েছে, এখনো দশ মিনিট দেরি আছে । ঠিক আড়াইটা বাজলেই ছেলেটা পিছন দিকের ফাঁকা ঝোপঝাড়ে ভরা জায়গাটায় এসে দাঁড়ায় । ডাইনিংএর জানলাটা এই দিকেই । এই দিকটা ফাঁঁকা বলেই কেকা বরাবর জানলার পর্দা সরিয়ে রাখে । লোকজন এদিকে কেউ আসে না । তাই নির্জন দুপুরবেলা গুলো বিশেষ করে গ্রীষ্মকালে, এই জানলা দিয়ে বাইরেটা ভীষণ ভীষণ এনজয় করে কেকা । ফ্যাশন পেজে ঘরোয়া পোষাকএর ড্রেসক্রিপশন্ গুলো ফলো করতে থাকে ।

ঘাড় ঘুরিয়ে ঘড়ির দিকে তাকায় আবার হ্যাঁ আড়াইটা । ম্যাগাজিনটা বন্ধ করে বালিশের পাশে রাখে । আলতো করে বাঁ কনুইয়ে ভর দিয়ে উঠে বসে । খাট থেকে নেমে একটু আড়মোড়া ভেঙে ধীর পায়ে ড্রেসিংটেবলের সামনে এসে দাঁড়ায় । আয়নায় নিজের নগ্ন শরীরটাকে দেখে ঠোঁট টিপে মনে মনে খুশীর হাসি হাসে । মাথার পিছনে দু’হাত নিয়ে খোলা চুলে খোপা করে । দুপুরবেলার এই সময়টা কেকার একান্ত আপন সময় । এই কয়েক ঘন্টা কেকা উলঙ্গ(ল্যাংটো) সাজে থাকে । খুব খুউব আদর করে নিজেকে । খুঁটিয়ে খুঁটিয়ে শরীরের প্রতিটা ভাঁজ লক্ষ্য করছিল কেকা । দু’হাতে মাই দুটো আলতো করে ছুঁয়ে আবেশে চোখ বুজে ফেলল ।

— আচ্ছা, ছেলেটা কি এসেছে? টাইম তো হয়েছে, এসেছে নিশ্চই । কি করছে? সিগারেট খাচ্ছে? দোতলার জানলার দিকে তাকিয়ে আছে বোধহয় । আমার ব্রেসিয়ার, আর প্যান্টি দেখছে হাঁ করে —? হাসি পেল কেকার । আসলে পেছন দিক বলে, ডাইনিং এর জানলার গ্রীলে কেকা ওর প্যান্টি, ব্রেসিয়ার শুকোতে দেয় । আজও দিয়েছে। চোখ খোলে কেকা । একটা ফ্লাইং কিস ছুঁড়ে দেয় নিজের প্রতিবিম্বের দিকে । আর ঠিক তখনই ফোনটা বেজে উঠল— একটু বিরক্তি নিয়েই সামনে ঝুঁকে টেবিল থেকে ফোনটা তুলে নিল কেকা । ও, পাপুন ফোন করছে । বাঁ হাতে ডান দিকের মাইয়ের বোঁটায় আঙুল বোলাতে বোলাতে ফোনটা ধরল,

— হ্যালো পাপুন

— হ্যালো, মাম্মি কেমন আছ,

— ভালো আছি সোনা, তুই ঠিক আছিস তো,

— ওঃ মাম্মি দারুন আছি । তুমি এখন কি করছ?

— এই শুয়ে শুয়ে ম্যাগাজিন পড়ছি

— ড্যাড কি অফিসে?

— হ্যাঁ রে,

দু’আঙুলে কেকা নিজের অ্যারিওলা ম্যাসাজ করতে করতে উত্তর দেয় ।

— মাম্মি একটা দারুন খবর আছে জানো, আমি এবার আমাদের স্কুল টিমের ক্যাপ্টেন হয়েছি । নেক্সট উইক থেকে ডিস্ট্রিক্ট ক্রিকেট টুর্নামেন্ট শুরু হচ্ছে । আমি এবার লিড করব । এখন রাখছি মম্ । প্র্যাক্টিসে যাচ্ছি, বাই

— এই শোন শোন,,, যাঃ কেটে দিয়েছে ।

পাপুন দেরাদুনে একটা আবাসিক স্কুলে পড়ে । ক্লাস ইলেভেন । ক্রিকেট পাগল ছেলে । স্কুল টিমের ক্যাপ্টেন হবার খবরে মায়ের যে গর্ব হবে সেটা খুব স্বাভাবিক । আনন্দের অভিব্যক্তিতে কেকা মাথা ঝুঁকিয়ে নিজের মাইয়ের বোঁটা দুটো জিভের ডগা দিয়ে চাটতে লাগল । ধীরে ধীরে শক্ত হয়ে উঠছে ওর নিপল দুটো ।… উমমমম… চাপা শীৎকার বেরিয়ে আসে কেকার গলা দিয়ে । নিজেকে দেখে আয়নায়, জিভের ডগা দিয়ে ঠোঁট চাটে, চোখ টিপে চুমু দেখায় । হিসহিসে স্বরে নিজেকে বলে, —কি? মিসেস সেনগুপ্তা এখন একটা বাঁড়া পেলে খুব ভালো লাগত তাই না?

— উমমম্… লাগতোই তো ।

….. ঠিক কেমন বাঁড়া চাই বলতো?

— বেশ মোটাসোটা, ঠাটানো ।

….. কি করতে এখন ঠিক এমন টা পেলে?

— ধ্যৎৎৎ,,, কি আবার ভীষণ একটা মোটা বাঁড়া চুষতে ইচ্ছে করছে এখন ।

….. তা বেশ তো রাতে সন্দীপনেরটা চুষে নিও ।

— ক্যলাস । ওর চোদাচুদি করার ইচ্ছেটাই চলে গেছে । শুধু কাজ কাজ । এইতো গত রবিবার ক্লাব থেকে ফিরে ওর সামনেই এক এক করে শাড়ী, ব্লাউজ, শায়া খুললাম । একবার ঘাড় তুলে দেখল, ব্যস ওইটুকুই । সেদিন আমি নতুন কেনা লাইট ভায়োলেট কালার জি-স্ট্রিং প্যান্টি পরেছিলাম, কিন্তু কোনো হেলদোল নেই । তবুও আমি চেষ্টা করে গেছি । ওর সামনে বসে প্যান্টের জিপ খুলে নিজে হাতে জাঙ্গিয়া টেনে ওর বাঁড়াটা বের করে কত আদর করলাম, আর বাবু কি না ফস্ করে সিগারেট ধরিয়ে সুখটান দিতে লাগলেন। আমি জোর করে ওকে বসিয়ে বাঁড়াটা মুখে নিয়ে প্রায় আধঘন্টা চুষলাম । সবে একটু শক্ত হয়েছে আর কি, ব্যস্ হড়্ হড়্ করে মাল বেরিয়ে গেল । হয়ে গেল । এদিকে আমার প্যান্টি ভিজে উঠেছে । বাবু ততক্ষণে সোফায় বসেই ঘুমিয়ে পড়েছেন । ঝাকানি দিয়ে বললাম, ‘আমার হয় নি এখনও, গুদটা ভালো করে চুষে দাও’ । শুনতে পেলে তো ! গভীর ঘুমে তিনি । কি আর করব, প্যান্টি টা খুলে ওর মুখে ছুঁড়ে দিলাম । তারপর নিজেই গুদে আঙুল ঢোকালাম…… ।

This content appeared first on new sex story .com

….. হুমম্, রিয়েলি প্যাথেটিক ।

কেকা কোমরে হাত দিয়ে সোজা হয়ে দাঁড়াল । ওর পেলভিস্ বেশ চওড়া । যার দরুন কোমরের নীচ থেকে ওঠা ঢেউ.. উফফ্ ভয়ঙ্কর সুন্দর । ছড়ানো প্যারাবলিক সেপ্-এর টলটলে পেট । সুগভীর নাভির নীচে এক অগভীর খাঁজ থেকে ক্রমশঃ নীচে নেমে যাওয়া একফালি ত্রিভুজ, মাঝে এক গিরিখাদ তৈরী করে, দু’দিকে দু’ভাগ হয়ে দুই উরুর মাঝে লুকিয়ে পড়েছে । সত্যি, ভাষায় প্রকাশ করা যায় না, এই আগুন সুন্দর কে । কেকা ধীরে ধীরে হাত বোলাতে থাকে নিজের গুদবেদিতে । নিখুঁত কামানো বাল শুন্য গুদবেদি ।

মিসেস সেনগুপ্ত গোপন বাল পছন্দ করেন না । সপ্তাহে এক দিন বগল এবং গুদবেদি শেভ করেন । আজ ছিল কেকার শেভিং ডে । নিজের গুদ নিয়ে খুবই গর্বিত কেকা ।

ইতিমধ্যে কেকার গুদ ভিজে উঠতে শুরু করেছে । উমম্… আহ্.. চাপা শীৎকার করছে কেকা । আঙুল খেলা করছে ক্লিটএর উপর । চোখ বুজে ফেলে কেকা । দুই উরু ফাঁক করে গুদে আঙুল ঢুকিয়ে আস্তে আস্তে ভেতর বাইরে করে খিচতে শুরু করে,

….. উউউফফ্

…… আআআআআ

…… উমমমমমমমম

আরামে গলার স্বর বাড়তে শুরু করেছে । বা পা’টা ড্রেসিং টেবিলে তুলে দেয় । আঙুলের গতি আরো দ্রুত হয় । কোমর দুলিয়ে দুলিয়ে চরম সুখ নিতে শুরু করে কেকা । টপটপ করে মেঝেতে কয়েক ফোঁটা জল পড়ে । ডান উরু বেয়ে নেমে আসে কেকার চরম সুখধারা…….

সম্বিত ফিরতেই দীর্ঘশ্বাস বেরিয়ে আসে । ধীর পায়ে ওয়ারড্রোবের সামনে এসে পছন্দের ব্রেসিয়ার, প্যান্টি বের করে বাথরুমের দিকে এগিয়ে যায় কেকা ।।।…..

Dear readers, I am Neel Kantha, it’s my 1st story in ‘new sex story’. Hope all you are in well. If you like my story please make comments and encourage me. Besides, you may mail me at ‘[email protected] com’

with thanks

neelkantha.

This story তৃপ্ত-অতৃপ্ত ১ appeared first on newsexstorynew bangla choti kahini

More from Bengali Sex Stories

  • বেশ্যা – Part 6
  • ভারতীয় গৃহবধূ মা ও ছেলের যৌনতা
  • বাবা এখন হর্ন টিপার মতো করে আমার মাই টিপছে
  • বেশ্যা – Part 5
  • মা ও আমার সংসার

Leave a Comment