তিন পুরুষের সঙ্গম্মঙ্গলা – Bangla Choti Kahini

Bangla Choti Stories Golpo NewChoti

তিন পুরুষের সঙ্গম্মঙ্গলা
—————————–

“কাম বা সেক্স নিয়ে ঘাটাঘাটি করার সুজোগ না হলেও বাবলু বুঝতো যে তার মা, ছায়ার হাবভাবে একটা অধভুত মাদকতা আছে। ছায়ার উপস্থিতি বাবলুদের বাড়ির বাতাবরণে একটা হালকা রহস্যয়ের ছোঁয়া লাগিয়ে রাখতো।

বাবলু যখন এত কিছু বুঝতে শিখল তখন তার স্কুল শেষ হচ্ছে, এবার কলেজ যাবার সময়। ৫ ফুট ১০ ইঞ্চির সুঠাম দেহ। ফর্সা রঙ, টানা টানা চোখ, এক মাথা ঝাঁকড়া ঝাঁকড়া চুল। ছেলেদের স্কুলে পড়ে বলে মেয়েদের সঙ্গে একটু আড়ষ্টতা আছে। পাড়ার দু-একটা মেয়ে ওকে লাইন মারার চেষ্টা করেছিল কিন্তু ও ঠিক ইঙ্গিত গুলো ধরতে পারেনি বা ধরলেও আর এগিয়ে নিয়ে যেতে পারেনি । তবে দেহের চাপে পড়ে মেয়েদের, বা মেয়েদের দেহের ব্যাপারে কৌতুহলের কোনো কমতি ছিল না ।

তার মায়ের বয়েস সবে চল্লিশ পেরিয়েছে। চুলে সামান্য একটু অকালপক্কতার ছোঁয়া লাগলেও, ছায়ার তখন ভরা যৌবন। আর ভরা মানে কানায় কানায় ভরা! বুক আর পাছা। ওপরে যেমন বুকের নাচোন নিচে তেমনি পাছার দোলোন। তবে ৫ ফুট ৭ ইঞ্চি হাইটের জন্যে দুটোই বেশ ভালো মানিয়ে যায়। মানুষ ঘুরে দেখে, পুরুষমানুষ তো অবশ্যই । ডাকসাইটে সুন্দরি বলে কলেজ আমল থেকেই ছায়ার পেছোনে পেছোনে বহু ছেলে ঘুরে বেড়াতো । কিন্তু যখন সিনেমার দু-একটা প্রস্তাব আসতে শুরু করল, তখন ছায়ার বাবা আর দেরি করেন নি । মেয়ের অমতের বিরুদ্ধে তিনি জোর করে এক সাধরণ ঘরের ভদ্র ছেলের সঙ্গে বিয়ে দিয়ে দিয়েছিলেন । ছেলেটি তাঁর মেয়ের থেকে বছর বারো বড় বলে মেয়ের ঘোর আপত্তি ছিলো । তাই মেয়ের হাতে প্রচুর ধনসম্পদ দিয়ে মুখ বন্ধ করে ঘাড় থেকে মানে মানে নাবিয়েছিলেন। কে জানে কবে কোন কেলেঙ্কারিতে জড়িয়ে পড়ে, পেটে একটা বাচ্চা নিয়ে, বাড়ির বদনাম করে!

বাবলুর বাবা বেশ রুগ্ন মানুষ। নানা রকম রোগের ফলে প্রায়েই অফিস যেতে পারতেন না। অফিসের একজন ডাক্তার সেন দেখতে আসতেন। সুঠাম, সুপুরুষ ডাক্তার, এমনিতে বেশ হাসিখুসি । সত্তোরের উপর বয়েস, কিন্তু প্রচুর প্রাণশক্তি। গলার জোর আছে। সব ব্যাপারে একটা মতামত আছে। আর গলার জোরে সেই মতামত লোকের ওপর চাপিয়ে দেওয়ার একটা প্রবৃত্তি আছে।। বিবাহ বিচ্ছেদ হয়ে গেছে অনেকদিন । বাড়িতে কেউ নেই । অফিস থেকে ফেরার পথে বাবলুদের বাড়িতে আসতেন। বাবলুর বাবাকে তিনি ভাইয়ের মত দেখতেন এবং মাঝে মধ্যেই রাতের খাওয়া খেয়ে যেতেন। বাবলুর বাবা রুগি মানুষ, আগে আগে খেয়ে, ঘুমের ওষুধ নিয়ে শুয়ে পড়তো । বৌকে বলে দিতেন “ছায়া, ডাক্তার সেনকে ভাল করে খাইয়ে দিয়ো। কোয়ার্টারের খানসামা বাঙ্গালি খাবার ভাল করতে পারে না। ”

ডাক্তারের আনাগোনায় বাবলুর খুব একটা ইন্টারেস্ট ছিল না, সে নিজের ঘরে এনিড ব্লাইটনের ফেমাস ফাইভ নিয়েই ব্যস্ত থাকতো। কিন্তু দুএক বার বাবার ঘরে সে যখন ঢুকেছে সে দেখেছে যে ডাক্তারের নজর তার অসুস্থ বাবার থেকে তার হাস্যময়ী, লাস্যময়ী মায়ের দিকে অনেক বেশি । একদিন কোন এক কারণে বাবলু ঘরে ঢুকে দেখে যে ডাক্তার তার মায়ের শরির পরীক্ষা করছে স্টেথোস্কোপটা ছায়ার খালি পিঠে ঠেকিয়ে ঠেকিয়ে । ছায়ার ব্লাউস আর ব্রা খাটে পড়ে রয়েছে, শাড়ি কোমোরের তলায়, কাঁচা-পাকা চুলের ঢল পাছা অবধি ঝুলে রয়েছে আর সেই চুল আল্তো করে সরিয়ে সরিয়ে ডাক্তার বুকের আওয়াজ শুনছে। দুজন এতই নিজেদের নিয়ে মশগুল যে ছেলেটা যে ঘরের দরজায় দাঁড়িয়ে রয়েছে সেদিকে তাদের কোন হেলদোল নেই

বাবলু ছোট হলেও সে এবার এনিড ব্লাইটন থেকে নিক কার্টারের দিকে এগুছে । সেই সঙ্গে তার পিপুল বিচি পাকতে শুরু করেছে। সে নিজেকে একটু পর্দার আড়ালে রেখে দেখতে লাগল যে এবার কি হয়! পিঠে ভালো করে দেখা, হাত বোলানোর পর তার মা এবার ডাক্তারের দিকে মুখ ফেরালো। বাবলু দেখে যে তার মায়ের মুখে একটা লজ্জা লজ্জা ভাব। ফর্সা মুখ বেশ লাল হয়ে গেছে, কিন্তু ঠোঁটের কোনে হাঁসি আর চোখে একটা ভয়ানক দুষ্টুদুষ্টু চাউনি! বাবলুর চোখ কিন্তু তার মায়ের মুখের দিকে নয়, সোজা বুকের দিকে! চল্লিশ পেরিয়ে গেলেও ছায়ার বুকদুটো বেশ টাইট। থল থলে নয় । ঝুলে পড়ার কোনো লক্ষণ নেই। ফর্সা দুটি মাইএর বোঁটাগুলো কালচে লাল, জ্বলজ্বল করছে। আর ডাক্তারের ছোঁয়ায় ছায়ার শরীর যে কতোটা উত্তেজিত সেটা বোঝা যাচ্ছে সেই বোঁটাগুলোর কটকটে খাড়া রূপ দেখে। সামনে থেকে স্বপ্নের পরির লজ্জায় রাঙা মুখ আর উন্মুক্ত বুক দেখে ডাক্তারের ডাক্তারি তখন মাথায় উঠে গেছে । অথবা বিচিতে নেমে গেছে। সে তখন মনের আনন্দে ছায়ার মাই টিপে চলেছে, দু হাতে দুটো মাই আর আঙুলের ভেতোর মাইএর বোঁটা। কিন্তু সে সুখ বেশিক্ষণ টিকলো না! ছায়ার হটাৎ নজর পড়ে যে তার ছেলে তার খোলা বুকের দিকে এক নজরে চেয়ে আছে। ছায়া কিন্তু খুব স্মার্ট মেয়ে। কোনো রকম ঘাবড়ে না গিয়ে সে শান্ত ভাবে ডাক্তারের হাত তার বুক থেকে সরিয়ে দিল। তারপর ঠাণ্ডা গলায়ে বাবলুকে বললো “খাবার সময় হয়ে গেছে রে এখুনি ডিনার সার্ভ করতে যাচ্ছি” । শাড়িটা আলাতো করে গায়ে জড়িয়ে নিয়ে ছায়া কিচেনে চলে গেল।

এই ছোট্ট ঘটনাটা কিন্তু বাড়ির বাতাবরণে কিছু একট নাড়িয়ে দিয়ে চলে গেল। ছেলে দেখছে ডাক্তার তার মাই টিপছে – এই কথাটা ভাবতেই ছায়ার মনে একটা দুষ্টু দুষ্টু ভাব ভরে গেল। কলেজে যেমন ছেলেদের নাচাতো, সেই দিনগুলোর কথা মনে পড়ছিল । তার পর তো বাবা এই ঢ্যামনার সঙ্গে বেঁধে দিল । যাই হোক, ঢ্যামনাটার বিচির জোরে ছেলেটা বেশ ভালোই বেরিয়েছে! লম্বা, ফর্সা সুপুরুষ চেহারা । তার বাবার মত ম্যাদাগোবিন্দ নয়। যে বয়েসের যা – সেই রকম মনে বেশ রং ধরেছে। ছায়ার জানা আছে যে বাবলু এখন এনিড ব্লাইটন ছেড়ে নিক কার্টারের সেক্স্-থ্রিলার পড়ছে। বাবলুর অজানতে ছায়া ওর ঘরে, নিচের ড্রয়ারের তলায় রাখা প্লেবয় মাগাজিন থেকে কাটা ন্যংটো মেয়েদের ছবি দেখেছে। আর বিছানা তো খিঁচে ভাসিয়েই চলেছে। ছায়ার মনে পড়ে কলেজের দুষ্টু দিনগুলো আর দু ঊরুর মাঝে একটু কেঁপে ওঠে। কিছু একটা ঘটনা ঘটলে মন্দ হয় না। বুড়ো ডাক্তারের মাই টেপা একটু এক ঘেঁয়ে হয়ে যাচ্ছে। কিছুটা বদল হলে ভালোই হবে। নিজের ছেলে হলেই বা ক্ষতি কোথায়? একদিকে ভালো, ব্যাপারটা বাড়ির ভেতরেই থাকবে। বেরিয়ে পড়ার, জানাজানি হবার ভয় নেই। ছেলেকে নিয়ে ভাবতে ভাবতে ছায়ার হাত শাড়ির ভেতরে ঢুকে গিয়ে কিছুটা আত্মউত্তেজনার সৃষ্টী করেছিল। তবে তাতে ছায়ার কোন লজ্জা বা অপরাধ বোধ হয়েনি। দেহ নিয়ে দুষ্টুমি করতে পেলে ছায়া আর কিছুই চায় না।

মায়ের বড় বড় মাইগুলো, তাও আবার ডাক্তার সেনকে সেগুলি টিপছে, দেখে বাবলুর কিছুটা চিত্তচাঞ্চল্য হয়েছিলো । সেদিন রাতে মাকে নিয়েই সে বাঁড়া খিঁছেছিল বটে। কিন্তু তার পরের ঘটনাগুলি বাড়ির আবহাওয়াটা যেন বেশ জমিয়ে তুলল। বাবলু নজর করলো যে তার মা বাড়িতে হাতকাটা স্লিভলেস ব্লাউস পরতে শুরু করেছে । তাও বেশির ভাগ সময়ে ভেতরে ব্রা ছাড়া! বাবলুর তো পুরো ব্যাপারটা বেশ ভালোই লাগছিল। মাকে এমনিতেই বেশ সেক্সি তার ওপর বাড়িতে ঘুরে বেড়াবার সময় বুক দুটো ছলাক্ ছলাক্ করে নাচছে – খুবই মজার। চাপ টা গিয়ে পড়ল বাবলুর বেচারা বাঁড়ার ওপর। আগে শুধু তাকে নিয়ে টানাটানি পড়ত রাতের অন্ধকারে কিন্তু এখন দিনদুপুরেও তার রেহাই নেই। মায়ের মাইয়ের নাচন দেখলেই বাবলুর বাঁড়া খাড়া। আর তার পরেই বাবলু নিজের ঘরে উধাও!

ছায়ারো ব্যাপারটায় বেশ মজা লাগছিল! তার কলেজগামী ছেলে তাকে নিয়ে বাঁড়া খিঁচ্ছে ভেবেই তার নিজের ভরা যৌবনে একটা শিহরণ খেলে যায়। একদিন তো বাবলু তার নিজের ঘরে পালিয়ে যাওয়ার পর, ছায়া তার পেছন পেছন চুপিসাড়ে তার ঘরে ঢুকে পড়ে আর দেখে যে ছেলে পাজামার ভেতরে হাত ঢুকিয়ে বাঁড়া খিঁচ্ছে! খুবই ইচ্ছে ছিলো আস্ত বাঁড়াটা একবার নিজের চোখে দেখে কিন্তু পাজামার ভেতরেই সেই শিবলিঙ্গ থাকায় সে যাত্রায় আর সে সখ মিটলো না!

দুষ্টু মা কিন্তু ছেলের সঙ্গে রসিকতা করতে ছাড়েনি। আড়াল থেকে অপেক্ষা করে, যে মুহুর্তে ছেলের বীর্যস্খালন হল, পাজামার সামনেটা ভিজে উঠল, ঠিক সেই সময় সামনে গিয়ে একটা ছদ্মগাম্ভির্য় নিয়ে একটা ছোট্ট উপদেশ দিয়ে এল “এই দুষ্টু, এবার থেকে তোর পাজামা আর বিছানার চাদর নিজে কাচবি। রোজ রোজ বাসন্তি তোর এই রস দেখে কি ভাবে বল।” বাসন্তি ওদের বাড়ির কাজের মাসি।

বাবলু ভাবছিল মাকে নিয়ে আর একটু কিছু দুষ্টুমি যদি করা যায় কিন্তু থড়িই সে জানতো যে তার মা দুষ্টুমিতে তার থেকে কতটা এগিয়ে! কলেজের সেকেন্ড ইয়ারে একবার বন্ধুদের সঙ্গে বাজি ফেলে, প্রিনসিপালের ঘরে গিয়ে বিশ্বকর্মা পুজোর দিন ছুটির ব্যাবস্থা করেছিল। প্রিনসিপাল খুবই টেঁটিয়া লোক ছিল কিন্তু ব্রা ছাড়া ছায়া কে দেখে আর তার ইনিয়ে-বিনিয়ে ন্যাকামির ফাঁদে পড়ে গিয়ে ছুটি দিতে মোটামুটি বাধ্য হয়েছিলেন। ছুটি পাওয়ার আনন্দে সেদিন ছেলে বন্ধুদের অনুরধে ছায়া কলেজ ক্যান্টিনের টেবিলের উপরে পিয়া-তু গানের তালে নেচেছিল। কিন্তু তার নাচ না ব্লাউসের ভেতর ব্রা ছাড়া বুকের নাচ কোনটা যে বেশি হিট হয়েছিল সেটা সবাই জানে। বিপদ হয়েছিল সেই খবর বাড়িতে বাবার কাছে পোঁছোনোর পর! বেশ কিছুদিন কলেজ যাওয়া বন্ধ হয়ে গেছিল। আর তার পরেই বিয়ে।

পরের দিন রবিবার, ছুটির দিন, একটু বেলার দিকে ছায়া, ছেলেকে ডেকে বললো, “এই বাবলু, সকাল থেকে মাথা বেশ ভার হয়ে রয়েছে। একটু তেল দিয়ে মাসাজ করে দে।” এ আর এমন কি? যেমন বলা তেমন কাজ। বাইরে ঘরে একটা বড় টুল পেতে ছায়া বসে পড়ল আর বাবলু তার পেছোনে। পাশে এক বাটি সুগন্ধি তেল আর একটা বড় দাঁড়ার চিরুনি। প্রথমেই বাবলু তার মায়ের লম্বা, ঘন চুল – যাতে সামান্য একটু পাক ধরেছে – ভাল করে আঁচড়ে নিল। চুল পিছন দিকে টানতে ছায়ার মাথা পেছন দিকে হেলে গেল। চোখ বন্ধ, ঠোঁট একটু খোলা। সেই খোলা ঠোঁটের পাশে, গালে, বাবলু আর থাকতে না পেরে একটা ছোট্ট হামি খেয়ে দিল। “এই দুষ্টু, আগে ভালো করে মাথা টিপে দেয়। তার পর হামি খাবি।”

বাবলু মাথা তো টিপছে, কিন্তু আসলে তার অন্য কিছু টেপার জন্যে হাত ছট্ফট করছিল। তার মা মাথাটা পেছনে, ছেলের গায়ে হেলিয়ে দিয়েছে আর বাবলুর চোখে ভাসছে মায়ের গলা আর গলার নিচে ধবধবে ফরসা বুকের ভাঁজ। যথারিতি ছায়া ব্লাউসের তলায় ব্রা পরেনি আর তাও আবার ওপরের একটা বোতাম খোলা। বাবলুর চোখ তো একেবারে সেঁটে আছে সেই ব্লাউসের বোতামের ফাঁক দিয়ে ‘মাঝে মাঝে দেখা পাওয়া’ মায়ের মাইয়ের বোঁটার দিকে। ছায়াও বেশ বুঝতে পারছে যে ছেলের হাত মাথা কপাল থেকে একটু একটু করে ঘাড়, কাঁধ, পিঠ, গলার দিকে নেমে আসছে। মনে মনে হাঁসে আর ভাবে এইটাই তো চাই। “আহঃ আহঃ আআআহঃ” বলে ছায়া তার নিজের ত্রিপ্তির কথাটা ছেলেকে বুঝিয়ে দেয়।

কিছুক্ষন ঘাড়, কাঁধ মালিশ করার পর, বাবলু তার দুটো বুড়ো আঙ্গুল মায়ের শিরদাঁড়ার ওপর দিয়ে চেপে নিয়ে গেল নিচের দিকে। তাইতে, ছায়ার দেহের ওপর দিয়ে একটা অতি সুখকর অনুভুতি বয়ে গেল আর শরিরটা কেঁপে উঠল। “উ উ উহঃ” ছায়ার গলা দিয়ে একটা ছোট্ট আওয়াজ বেরিয়ে এল। বাবলু এবার মায়ের শিরদাঁড়াটা যতোই চেপে ধরে, ততোই যেন তার মায়ের আনন্দ হচ্ছে!

“ভালো লাগছে মা?” বাবলু আবার মায়ের মাথাটা পেছনে টেনে ধরে আবার একট চুমু খেলো, কিন্তু এবার আর গালে নয়, একেবারে আলতো করে ঠোঁটের ওপর।

“হ্যাঁ রে, বড়ই আরাম লাগছে, আর একটু ভালো করে দে ।”

“তাহলে ব্লাউসটা কি খুলে দেবে মা? এর ওপর দিয়ে ঠিক সুবিধা হচ্ছে না । ”

“হ্যাঁ আর তুই আমার মাইগুলো আরো ভালো করে দেখতে পারবি।”

“তোমার মাই তো আমার সেদিনই দেখা হয়ে গেছে মা, যেদিন ডাঃ সেন ওগুলো নিয়ে খেলা করছিলেন।” বাবলু ফিক করে হেসে ফেললো।

“ও ছেলের তো খুব কথা ফুটেছে দেখছি। ঠিক আছে, খুলে ফেল কিন্তু একদম এদিকে হাত চালাবি না।”

বাবলু তো হাতে চাঁদ পেয়ে গেল, বা বলা যায় মায়ের মাই! কিন্তু মনে হয় ব্লাউসটা খুলে ফেলার ব্যাপারে বাবলুর থেকে বাবলুর মায়ের উৎসাহ কিছু কম ছিলো না। শাড়ি তো আগেই কোমোরের নিচে ছিল আর ব্লাউস খুলে ফেলার পর ছায়ার পিঠ, বুক সবই খোলা। শুধু যা ঘন চুলের ঢল পিঠের ওপর দিয়ে কোমোরের তলা অবধি ঝুলে রয়েছে। বাবলু প্রথমে মায়ের পিঠটাই মালিশ করছিল কিন্তু তার পরেই বগলের তলা দিয়ে হাত চালিয়ে সামনের দিকে পৌঁছে গেল । তারপর আসতে আসতে মায়ের বড় বড়, আঁটোসাঁটো মাই গুলো টিপতে শুরু করে দিল। ছায়া তখন মুখ দিয়ে একটা গোঙ্গানির শব্দ করতে শুরু করে দিয়েছে। বাবলু এবার হাতে একটু ক্রিম নিয়ে মায়ের মাইএর বোঁটার ওপর মাখাতে লাগলো আর দুটো আঙ্গুলের মধ্যে বোঁটা দুটো নিয়ে টিপতে লাগল। মাইএর ওপর ছেলের হাতের জাদুতে তখন ছায়ার শরিরে একটা সুখের শিরশিরনি বয়ে চলেছে। গলার কাছে কতো কি আওয়াজ বেরিয়ে আসছে। এমন সময়ে ছেলে আবার মাথাটা পেছনের দিকে টেনে মায়ের ঠোঁটের একেবারে ওপরে নিজের ঠোঁটটা চেপে ধরলো । তার পর জিব দিয়ে মায়ের ঠোঁট দুটো ফাঁক করে তার জিবটা একেবারে মায়ের মুখে ঢুকিয়ে দিল। ছায়া কিছু একটা বলতে চেষ্টা করছিল কিন্তু একটা অস্ফুট গোঙ্গানি ছাড়া কিছুই বোঝা গেল না।

কিন্তু কথা বলতে না পারলেও, ছায়া হাত গুটিয়ে বসে থাকার মেয়েও নয়! ছেলের ঠোঁট দিয়ে মুখ বন্ধ, নিজের মাইদুটো ছেলের হাতের মুঠোয় । কিন্তু নিজের হাত তো খালি আছে! বাবলু হটাৎ দেখে যে তার মায়ের হাত শাড়ির ভেতরে ঢুকে গেছে! ছায়া টুলের ওপরেই বসে আছে কিন্তু তার পা ফাঁক, শাড়ি হাঁটুর ওপরে উঠে গেছে আর তার ভেতোরে তার হাতটা জোরে জোরে কি যেন নিয়ে খেলা করছে! বাবলুর হাত তখনো মায়ের মাইয়েতে কিন্তু চোখ চলে গেছে মায়ের তলপেটে যেখানে মায়ের হাত পাগলের মতো কিছু একটাকে চুলকে, খুঁচিয়ে বা সুড়্সুড়ি দিয়ে চলেছে। শাড়ির আব্রু না থাকলে, বাবলু দেখতে পেত যে তার মায়ের আঙ্গুল তার গুদের ফুটোয় ঢুকে গেছে আর ক্লাইটোরিসটাকে ঘোষে পাগোল করে দিচ্ছে। কিন্তু সেটা দেখতে না পেলেও, মায়ের শীৎকারের শব্দে এটা বুঝতে পারছে যে মায়ের উত্তেজনা চরমে উঠছে। তবে এরকম চরম উত্তেজনা ছায়ার মত পাকা চোদুরও খুব বেশিক্ষন সহ্য় হয় না! হঠাৎ আর থাকতে না পেরে, ছায়া টুল থেকে লাফিয়ে উঠে, ছেলের হাত থেকে নিজের হাফ্-ন্যাংটো শরিরটা ছাড়িয়ে নিয়ে এক দৌড়ে বেডরুমে চলে গেল। এতই তাড়া যে দরজা দেওয়ার তার সময় হল না। বাবলু চাইলে গিয়ে ঘরের বাইরে সহজেই আড়ি পাততে পারতো। কিন্তু মায়ের প্রাইভেসি আর লজ্জা টাকে সম্মান জানিয়ে তখনকার মত সে আর কিছু করলো না!

সেদিন রাতে ডিনার টেবিলে মায়ের সঙ্গে বসতে বাবালুর একটু অস্বস্তি হতে পারতো, কিন্তু ছায়া বেশ হাসিখুসি খোশমেজাজে ছিল। “শুনছো”, বাবালুর বাবাকে ডেকে বললো,”তোমার ছেলে আজ আমার যা সুন্দর মাসাজ করে দিয়েছে, সে কি বলবো। খুবই আরাম পেয়েছি।”

বাবলুর বাবা কিছুদিন বেশ ভালো আছে। সারা দিন খাটে শুয়ে থাকলেও, খাবার সময়ে টুকটুক করে ডাইনিং রুমে চলে আসে, মাঝে মাঝে টিভি দেখে । “চল, ওকে বলবো তোমায়ও মাসাজ করে দিতে।”

“কি যে বল ছায়া! আমার আর ওসব করে কি হবে? কোনক্রমে বেঁচে থাকা।”

“কেন? আমাদের টোয়েনটিয়েথ ওয়েড্ডিং এনিভারসারি আসছে । এবার এনিভারসারিতে আমায় কি গিফ্ট দেবে? ”

“কি চাই বল?”

“আবার পেটে একটা বাচ্চা চাই। বাবলুর একটা ভাই বা বোন চাই।” ”

“এইঃ কি যে বলো, এই বুড়ো বয়েসে আবার.. সেকি সম্ভব?” বাবলুর বাবার মুখে একটা লজ্জা লজ্জা ভাব।

“কেন? জীবন কি ফুরিয়ে গেছে? আমার এখনো পিরিয়াড্স হয়ে। তুমি আমায় প্রাণ খুলে আবার আদর করবে। আমার পেটে আবার বাচ্চা আসবে। আমি আবার নতুন করে মা হব। আমার বাবালুর আবার একটা ছোট্ট বোন বা ভাই হবে। কি মজা বলোতো! ভাবলেই আমার গা উত্তেজনায় শিরশির করে উঠছে।”

“এই বয়েসে আমি আবার বাবা হবো? লোকে কি বলবে?”

“লোকের মুখে ছাই। আমার নিজের বর আমার পেটে বাচ্চা পুরে দেবে তাতে কোন শালার কি?”

“চুপ, চুপ। এত বড় ছেলের সামনে কি সব কথা বলছো? ”

“ছেলে বড় হয়েছে । ও কি আর এসব বোঝেনা ভেবেছো? কি রে বাবালু?” ছায়া ছেলের দিকে একটা ছোট্ট করে চোখ মারে। “মায়ের পেটে কি করে বাচ্চা আসে বুঝিস তো?”

মায়ের এই অকপট প্রশ্নে বাবলু কিছুটা বিভ্রান্ত হয়ে পড়লেও নিজেকে চট করে সামলে নিল।

“চোখের সামনে মা কে আবার একবার মা হয়ে ওঠার মতো দুর্লভ সৌভাগ্য কজনের আর হয়? এত ভিষণ ভালো প্রস্তাব। তুমি কাজে লেগে পড় বাবা।”

ছোট্ট করে একটা বিবাহ বার্ষিকি পার্টি হয়ে গেল বাবলুদের বাড়িতে। বাইরের লোক বলতে শুধু ডাঃ সেন, কিন্তু তিনি তো মোটামুটি ঘরের লোকই হয়ে গেছেন। নানা অছিলায় প্রায়েই আসেন। কখনো কখনো বাবলুর বাবাকে দু-একটা ওসুধ বা ইনজেকশান দেন। খাওয়া দাওয়া করেন, বাবলুর মায়ের সঙ্গে ফস্টিনস্টি করেন। বাবলুর কলেজ থেকে ফিরতে সন্ধ্যে হয়ে যায় আর প্রায়েই দেখে যে মা আর ডাঃ সেন বিয়ারের ক্যান খুলে বসে আছে। মায়ের চেহারা বেশ কিছুটা আলু থালু, কপালের টিপ ঘসে গেছে, চুল এলোমেলো, ব্লাউসের ভেতরে ব্রা নেই! একদিন তো দেখেছিলো শাড়ির তলায় সায়াও নেই, সুধুই খালি গায়ে একটা শাড়ি জড়ানো! আর এক দিন কাজের মাসি বাসন্তি ঝাঁট দিতে গিয়ে একটা আগের রাতের কন্ডম খুঁজে পেয়ে তো ছায়াকে একটা ছোট্ট করে আওয়াজ দিয়ে দিয়েছিল। হেসে বলেছিল “ও দিদি, আমার বরের কন্ডমটা আমি ফেলি! দাদার কন্ডমটা ফেলার ব্যবস্থা তুমিই কোর।”

বাবলুর এ ব্যাপারে খুব একটা মাথাব্যাথা ছিল না। সে জানতো যে তার মা বেশ ফুর্তিবাজ মেয়েছেলে, বাবার চাপে পড়ে একজন সাদামাটা লোকের সঙ্গে বিয়ে হয়েছে । সে আবার এতোই অসুস্থ যে সে কোনোদিন মাকে শারিরিক শুখানুভুতি দিতে পারেনি। কিন্তু তার মাঝে মাঝে চিন্তা হত। একদিন তো সে সপাটে বলেই দিয়েছিলো! “মা তুমি রোজ রোজ ওই বুড়ো ডাক্তারটাকে দিয়ে মারাচ্ছো, দেখো কোনো ঝামেলা না হয়ে যায়।”

“তুই এতো চিন্তা করিস না বাবলু,” ছায়া হেসে বলেছিল,”ডাক্তার ভাবছে যে ও আমায় মারছে, কিন্তু… যাক সে কথা… সময়ে হলে পরে বুঝবি।” মায়ের গলায় বাবলু একটা রহস্যের সুর শুনতে পেয়েছিল, কিন্তু আর কিছু বলে নি।”
“মুহুর্তে নাক গলাতে চাস!”

“কি করি মা? এই খাড়া বাঁড়া টা …” পাজামার ওপর দিয়েই বাবালু নিজের বাঁড়াটা একবার ভালো করে, মাকে দেখিয়ে দেখিয়ে ঘষে নিলো। “যে আর কিছুতেই শান্ত হতে চাইছে না।”

ছায়া ছেলের কথায় হেসে ফেললো, তারপর গলাটা নাবিয়ে বললো, “আজ রাতে দরজা খোলা থাকবে, কিন্তু ঘরে একদম ঢোকার চেষ্টা করবি না হরামজাদা!”

ছায়া সেদিন কথা রেখেছিল বটে কিন্তু বাবলুর মনে কিছুটা রহস্য রয়েই গেলো। রাত একটু গভীর হলে, সে শুনেছিল তার বাবার ঘর থেকে তার মায়ের চিৎকার। চুপি চুপি দরজার কাছে গিয়ে দেখেছিল যে দরজা আধখানা খোলা। পর্দা কিছুটা সরানো। ভেতরে জিরো ওয়াটের আলো জ্বলছে। খাটের ওপর তার বাবা দরজার দিকে মাথা করে উলঙ্গ হয়ে শুয়ে আছে । দরজার বাইরে তার ছেলেকে সে দেখতে পাচ্ছে না। তার কোমোরের ওপর বসে আছে তার উলঙ্গ বৌ ছায়া, তার বাঁড়াটা নিজের গুদের মধ্যে ঢুকিয়ে। আর শুধুই কি বসে আছে? একটানা ওপর-নিচ ওপর-নিচ করে লাফাচ্ছে আর গলা দিয়ে বিকট গোঙানির আওয়াজ করছে। বাবলু দেখছে যে তার মায়ের চোখ বন্ধ, একটা হাত নিজের চুলের ভিতর নিজেই মুঠো করে ধরেছে আর অন্য হাতে নিজের মাইএর বোঁটা টিপে ধরে টানছে। কিন্তু বাবলুর বাবার তেমন হেলদোল নেই। শিবের বুকে উঠে ন্যাংটো কালি নাচছে কিন্তু শিব যেন জড়োভরতের মতো আড়ষ্টভাবে কোমর নড়াচ্ছে। গলা দিয়ে মিউ মিউ করে কি সব আওয়াজ বেরুচ্ছে। বাবলুর মা কিন্তু মনের আনন্দে বরের বাঁড়ার ওপর নিজের গুদ ঠুকেই চলেছে আর গলা ছেড়ে শীৎকারের গান গাইছে ।

হটাৎ একবার নরম বাঁড়াটা গুদ থেকে পিছলে বেরিয়ে গেলো আর ছায়া সেটাকে আবার সন্তর্পণে ভেতরে ঢোকাবার সময় চোখ খুলে দেখালো যে দরজার বাইরে তার ছেলে , বাবলু, দাঁড়িয়ে রয়েছে। পাজামা খোলা, পায়ের কাছে পড়ে রয়েছে । তার হাতে তার শক্ত মোটা বাঁড়া, সেটা সে জোরে জোরে খিঁচছে আর তদের দিকে চেয়ে রয়েছে। ছেলেকে দেখে ছায়া একটু হাসলো। বরের বাঁড়াটা আবার ঠিক মতন ঢুকিয়ে নিয়ে, ছেলেকে একটা চোখ মারলো । তারাপর নিজের হাতটা নিজের ঠোঁটে আলতো করে ছুঁয়িয়ে নিয়ে ছেলের দিকে একট ফ্লায়িং কিস ছুঁড়ে দিল। মায়ের এই কিস্এ ছেলের বাঁড়া থেকে ফিচিক করে রস ছিটকে গেল। গলা দিয়ে একটা ত্রিপ্তির ছোট্ট চিৎকার্! ছায়া চোখ পাকিয়ে ঠোঁটে আঙ্গুল দিয়ে ছেলেকে চুপ করতে বলল আর ইশারা করল চলে যেতে! দুটো পায়ের মধ্যে শুয়ে থাক ছেলের বাবা কিছু জানতেই পারলো না!

পরের বেশ কয়েক দিন এইরকম রতিক্রিয়া চললো। মায়ের অনুমতির জোরে, বাবলু রোজই সেই রতিক্রীয়া দেখে।

“আচ্ছা মা, তোমার তো শীতকারের আওয়াজ শুনি, কিন্তু বাবার কি বীর্যস্খালন হয়? মাল বেরোয়?”

“হয় হয়। যতই হোক পুরুষমানুষ তো। আমি চাইলে পুরুষ কেন, লোহার বিম থেকেও বীর্যরস শুষে বার করতে পারি। নিজের শান্তি হয়ে গেলে, তোর বাবারটাও বার করে দি।”

কিন্তু রোজ রোজ এতো ক্রীয়াকলাপের ফলেই হোক বা অন্য কারণেই হোক বাবলুর বাবার শরিরটা আবার আগের মতো কাহিল হয়ে পড়ছিল । তাই দিন সাতেক পরে ডাঃ সেন ফিরে এলে যেন ভালোই হলো। আবার ওষুধ দিলেন। বাবলুর বাবার শরিরটা কিছু স্টেবিলাইস করলো কিন্তু সারাদিন সেই একটা আবুল্লি, আধা-অচেতন ভাব। আর একটা ব্যাপার বাবলু খেয়াল করছিল যে ডাঃ সেনের তাদের বাড়িতে আসা যাওয়া একটু বেড়ে গেলেও, তার মায়ের মুখের হাসিটা কিছুটা ম্লান হয়ে গেছে। আগে ডাক্তারকে নিয়ে একটা গদগদ ভাব ছিল, সে ব্যাপারে একটু ভাঁটা। মাঝে মাঝে যেমন সুধুই সায়া পরে বাবলুর সামনে ঘুরে বেড়াতো বা ফস্টিনস্টি করতো সেটা এখন খুব সংযত।

বাবলুর ও তখন পুরো দমে কলেজের ক্লাস চলছে। তা ছাড়া বন্ধুবান্ধব রয়েছে, বাড়ি ফিরতে রাত হয়ে যায়। সেদিন শুক্রবার ছিল। কলেজের ক্লাস ক্যানসেল হয়ে যাবার ফলে বাবলু দুপুরের একটু পরে বাড়ি ফিরে এসেছে। ঢোকার সময় দেখলো বাড়ির বাইরে ডাক্তারের গাড়ি। নিজের চাবি দিয়ে দরজা খুলে দেখলো বাইরের ঘর, খাবার ঘর খালি। বাবার ঘরে গিয়ে দেখলো বাবা শুয়ে আছে, ঝিম মেরে। নিজের ঘরের দিকে যাবার সময়ে দেখলো গেস্ট বেডরুমের দরজা ভেজানো। কানে এলো তার মায়ের গলার আওয়াজ “উহঃ উহঃ উউউ” । বাবলু গিয়ে নিজের ঘরে ঢুকে পড়লো আর শুনতে লাগলো দেয়ালে খাট ঠোকার ধপ ধপ শব্দ। ডাক্তার আজ তার মাকে ভালোই লাগাচ্ছে। যাই হোক্, বাবা তো আর মাকে কামত্রিপ্তি দিতে পারে না। তাই যদি সেটা ডাক্তার পুশিয়ে দিতে পারে তাতে ক্ষতি কি?

কিন্তু আজ যেন আওয়াজটা একটু বেশি আর অন্যরকম। চটাস্, চটাস্ করে যেন চড়ের শব্দ।

“উ উ উউউ।”

আবার চটাস্, চটাস্,চটাস্, চটাস্।

“আঃ আআআ ওরে বাবা .. লাগছে।”

আবার চটাস্, চটাস্,চটাস্, চটাস্।

বাবলুর মনটা কিরকম চট্ফট করে উঠলো। দরজার আড়ালে কি হচ্ছে রে বাবা?। আবার চটাস্, চটাস্,চটাস্, চটাস্ কিন্তু এবার অওয়াজটা আরো অনেক জোরে। ছায়া এবার যেন সব ভুলে চিতকার করে উঠলো।

“হচ্ছে হচ্ছে আপনার হচ্ছে, আর মারবেন না দাদা।” এই কথা শুনে ডাক্তার যেন আরো উত্তেজিত হয়ে উঠলো আর গোঁগোঁ করে এক বিকট আওয়াজ করতে লাগলো। কিন্তু আবার সেই বিভৎস চড়ের আওয়াজ চটাস্, চটাস্,চটাস্, চটাস্ । অনেক জোরে আর যেন থামতেই চায় না।

“বেরিয়েছে, বেরিয়েছে । অনেক হয়েছে । আর লাগবে না। এবার ছেড়ে দিন।” কিন্তে কে কার কথা শোনে? আবার সেই চটাস্, চটাস্,চটাস্, চটাস্ ।

ছায়ার এবার করুণ মিনতি “না না না দাদা আর পারছি না । বড্ড লাগছে। এবার ছেড়ে দিন। প্লিস দাদা প্লিস।”

কিন্তু তাতেও যখন চড়ের আওয়াজ থামলো না বা কমলোও তখন আর বাবলু আর ঘরে বসে থাকতে পারলো না। এক দৌড়ে গিয়ে দরজা ঠেলে পাশের ঘরে ঢুকে দেখে …

তার মা খাটের ওপর সম্পুর্ণ ন্য়াংটো হয়ে উপুড় হয়ে পড়ে রয়েছে । থুতনি খাটের ওপর কিন্তু হাঁটু মোড়া আর পাছাটা উঁচু হয়ে রয়েছে। পেছোনে ডাঃ সেনের উলঙ্গ দেহ। তিন ইন্চির মতো বুড়ো আঙ্গুলের সাইজের বাঁড়াটা খাড়া হয়ে রয়েছে আর সেটাকে সে পেছোন দিয়ে ছায়ার গুদে ঠুশে দিচ্ছে। আর ছায়ার খোলা পাছায় আর পিঠে জোরে জোরে চড় মেরে চলেছে। ছায়ার মুখ খাটের ওপর, দেখতে পাওয়ার কথা নয় কিন্তু ডাক্তার তার মাকে চুদতে এতোই ব্যস্ত যে সেও বাবলুর ঘরে ঢোকা দেখতেই পায়নি।

“এই এই আপনি মাকে মারছেন কেন?”

বাবলুর ডাকে ডাক্তারের নজর ফিরলো কিন্তু তখন তার দেহে, মুখে কামাগ্নি জ্বলছে আর এই ছন্দপতনের ফলে, এই শুভ কাজে বাধা পাওয়ায়, সেই কাম অগ্নি দপ্ করে একটা বিকট কাম ক্রোধে পরিবর্তিত হয়ে গেল।

“এই শালা তুই এই ঘরে কি করছিস্? বেরিয়ে যা।” ডাক্তার খিঁচিয়ে উঠল।

বাবলু ঠিক কি করবে বুঝতে পারছিল না। তার লক্ষ তার মায়ের ব্যাথার দিকে।

“মা তুমি ঠিক আছো তো?”

ছায়া ততক্ষণে নিজেকে ডাঃ সেনের বাঁড়া থেকে ছাড়িয়ে নিয়ে উঠে বসেছে।

“ভয় নেই বাবালু, আমি ঠিক আছি।” তারপর বুদ্ধি করে হাওয়াটা একটু হাল্কা করে নেওয়ার জন্য বলল “ডাক্তারের আজ এই বুড়িটাকে একলা পেয়ে একটু বেশি জোর বাই উঠে গিয়েছিল। এখন এক বালতি ফ্যাদা ঢেলে আমার গুদ ভরিয়ে দিয়েছে। এবার শান্ত হয়ে যাবে। তাই না ডাক্তার?” বলে একটু ফিক করে হেসে দিল।

বাবলু আর ডাক্তার দুজনেই ছায়ার এই উপস্থিত বুদ্ধি, এই হিমশীতল স্যাংফ্রয়েড দেখে স্তম্ভিত। একেবারে ন্যাংটো অবস্থায় নিজের ছেলের সামনে দাঁড়িয়ে বোঝাচ্ছে যে তার গুদে ডাক্তার ঠিক কতোখানি বীর্যরস ঢুকিয়েছে!

ডাঃ সেন কিছুটা বোকা বোকা মুখ করে বলল “হ্যাঁ ঠিক।”

“তাহলে ডাক্তার আর আমায় মারবে না,” ছায়ার মুখে যেন একট জোর করে হাসির ভাব। “তুই এবার তোর ঘরে যা বাবলু। ডাক্তার বাবু কে একটূ ভালো করে চা করে দি। শরির আর মন দুটোই ভালো লাগবে।””
“সাধারণত শুক্রবার ডাক্তার রাতের খাওয়া খেয়ে যায় কিন্তু আজ আর বসে নি। ডিনার টেবিলে বসে বাবলু মাকে শেষ অবধি জিজ্ঞেসই করে ফেললো।”আচ্ছা মা, আমি কি তোমার ঘরে ঢুকে ভুল করেছি”

“একদম নয়। তুই না ঢুকলে আজ ডাক্তার আমায় বড়ই কষ্ট দিচ্ছিলো ।”

“কয়েকদিন ধরেই তোমাকে একটু চুপচাপ দেখছিলাম। রোজই কি এইরকম চলছিলো?”

“ওসব কথা ছাড়।”

“তোমার কি এইরকম মার খেতে ভাল লাগে?”

“না রে, আমি ওইরকম কোনো পার্ভার্ট নই, কিন্তু কি জানিস ..”কিছু বলতে গিয়ে ছায়া থেমে গেল।”এসব সংসারের জটিল ব্যাপার বড় হলে বুঝবি।”

“বল না মা কি ব্যাপার? আমার মাকে নিজের বাড়ি বয়ে এসে কেউ মেরে যাবে সেটা আমার সহ্য হচ্ছে না।”

“তোকে ওতোসতো ভাবতে হবে না। তার থেকে তুই আমার একট উপকার কর।”ছায়া কথাটা কায়দা করে ঘুরিয়ে দিল।”গায়ে খুব ব্যাথা হয়েছে। খেয়ে নিয়ে আমায় একটু মলম লাগিয়ে দে।”

আজ আর ছেলের সামনে ছায়ার আর কোনো লজ্জা নেই। একেবারে সব কাপড় চোপড় খুলে, ন্যাংটো হয়ে ছায়া খাটে শুয়ে পড়েছে । মাথার চুল খোলা। সারা গায়ে এক টুকরোও কাপড় নেই। নেই কোনো গলায় হার, কানে দুল বা হাতে চুড়ি বালা। শুধু পায়ের রুপোর নুপুরগুলি গোড়ালির কাছে রয়েছে। ডাক্তারের নৃশংস মারের চোটে ছায়ার ফর্সা পাছা আর পিঠ লাল হয়ে গিয়েছিল। ছেলে আসতে আসতে, আলতো করে মলম মাখিয়ে দিল । আর সেই উৎকট জ্বালাটা কমে গেল।

“মা এবার একটু আরাম হচ্ছে কি?”

“হ্যাঁ বাবলু, আর আমার এখন সেই রবিঠাকুরের বীরপুরুষের মতো বলতে ইচ্ছে করছে ।”

“কি বলতে মা?”

“আমি এবার বিছানা থেকে উঠে, চুমো খেয়ে নেবো আমার কোলে। বলবো ‘ভাগ্যে খোকা সঙ্গে ছিল! কী দুর্দশাই হত তা না হলে ।’”

বাবলুর শরিরে তখন বীরপুরুষের থেকে বীর্যপৌরুষের ভাব বেশি প্রবল হচ্ছিল । মায়ের ন্যাংটো শরীর দেখে আর তাতে হাত বোলাতে বোলাতে পাজামার ভেতর তার বাঁড়া শক্ত হয়ে উঠেছে এবং বেশ কয়েকবার মায়ের গায়ে ঘষে গেছে। ছায়ার তাতে বিন্দুমাত্র অস্বস্তি না দেখানোতে বাবলুর সাহস, উৎসাহ আর কৌতূহল বেড়ে গেছে। মাকে উপুড় করে ফেলে সে ডাক্তারের মতন তার মায়ের পাছাটা একটু উঁচু করে তুলে ধরলো। তারপর পাছা দুটো একটু ফাঁক করে পোঁদের ফুটোয় আলতো করে হাত দিল। ছায়ার শরীরটা একটু কেঁপে উঠল। বাবলুর মুখের সামনে তখন তার মায়ের গুদের ফাটল। আর ফাটলের দু পাশের লাল, ফোলা ফোলা গুদের ঠোঁট — যার ভেতর দিয়ে একটু আগেই ডাক্তারের বাঁড়াটা জোরে জোরে ঢুকছিলো । সেই ঠোঁট এখন গুদের রসে ভিজে চক চক করছে।

বাবলুর বুঝতে অসুবিধে হল না যে মায়ের শরীরেও কামরসের জোয়ার আসছে। তাও মা বলে কথা! একবার জিজ্ঞেস করে নিল।”মা আমি একটু হাত দেবো?”

“দে দে। আঙ্গুলটা ঢুকিয়ে দে।”ছায়ার গলায় একটা চাপা উত্তেজনার সুর।”তাড়াতাড়ি কর”। মায়ের সেকি আগ্রহ!

বাবলু আর অপেক্ষা না করে তার একটা আঙ্গুল সোজা ঢুকিয়ে দিয়ে জোরে জোরে নাড়তে লাগল। গুদের মধ্যে ছেলের আঙ্গুল ঢুকে যেন ছায়ার শরীরে একটা ইলেক্ট্রিক শক ছেড়ে দিল। সে একটা চিৎকার করে, উপুড় থেকে সোজা হয়ে গেল। তারপর বাবলু কিছু বোঝার আগেই, ছায়া আধখানা উঠে, হাত ধরে টেনে বাবলুকে নিজের বুকে চেপে ধরলো। ছেলের মুখ নিজের বুকে, মাইএর বোঁটায় ঘষতে ঘষতে বললো”অনেক হয়েছে, এবার পাজামাটা খুলে বাঁড়াটা বের কর। ভালো করে চুষে দেব।”

রাত গভীর হয়েছে। সারা বাড়ি অন্ধকার। পাড়া চুপ চাপ। শুধুর রাস্তার নেওন আলোগুলো জ্বলছে আর সেই আলো রাস্তার ধারের খোলা জানালা দিয়ে ঘরে ঢুকে পড়ছে। তাই ঘরে আলো না জ্বললেও, একটা আলো আঁধারি ভাব আর তাই তে দেখা যাচ্ছে খাটের ওপর মা আর ছেলে । দুজনেই পুরো ন্যাংটো। পাশাপাশি শুয়ে আছে কিন্তে মায়ের মুখ ছেলের বাঁড়ায় আর ছেলের মুখ মায়ের গুদে – যাকে বলে সিক্সটিনাইন পসিশন। বাবলু দু হাতে মায়ের পাছাটা টেনে ধরেছে, মায়ের ঝাঁটের বালের মধ্যে দিয়ে সে মায়ের গুদ খুঁজে নিয়ে তার মধ্যে নিজের জিব ঢুকিয়ে চকাস চকাস করে চাটছে। আর ছায়া আরামে”আহঃ আহঃ”করে সেটা উপভোগ করছে। বাবলু প্রথমেই তার বুকের ওপর উঠে গুদে বাঁড়া ঢোকাবার চেষ্টা করেছিল। ছায়া তাকে বাধা দিয়েছিল।”অত ধড়ফড় করিস না বাবলু। তুই প্রথম বার ঢোকতে চলেছিস। পর্ণো মুভিতে যেরকম দেখায় সেরকম করতে গেলে বিপদ হতে পারে।”

“কি বিপদ মা?”

“তোর বাঁড়ার চামড়ার ফুটোটা ছোট আছে। হটাৎ জোর করে ধোকাতে গেলে আটকে জেতে পারে।””তাহলে?”

“ভাবিস না। তোর মা পাকা চোদু, কতো লোকের বাঁড়াই তো চুশে চুশে বাড়িয়ে দিলাম। আয়।”

ছায়া ছেলের বাঁড়া হাতে নিয়ে চট করে একবার চুশে ভিজিয়ে নিলো। তারপর চামড়াটা টেনে আর ছেড়ে, টেনে আর ছেড়ে ব্যাপার টাকে অনেক খানি সহজ করে ফেললো। তারপর বাঁড়ার মাথার হেলমেটের মতন লাল যায়গাটার ওপর ছোট্ট একটা কামড়।

বাবলু লাফিয়ে উঠলো আর সেই ফাঁকে ছায়া নিজের যায়গা পরিবর্তন করে নিল। ছেলে এবার তার পায়ের দিকে। নিজের পা দুটো ওপরের দিকে তুলে ছেলের কাঁধের ওপর রাখলো। বাবলু দু হাতে মায়ের ঊরু ধরে মাকে নিজের কাছে টেনে নিল। ছায়া বুঝতে পারছে যে ছেলের বাঁড়া তার গুদের মুখে পোঁছে গেছে। চাপছে, জোরে জোরে ঠেলা মারছে। ছেলের বড় মোটা, শক্ত বাঁড়াটা এবার ঢুকে যাবেই। অবশ্য হোলোও তাই। হটাৎ এক ফাঁকে আর জোর চাপে, বাবলুর খাড়া বাঁড়া খপ করে মায়ের গুদে ঢুকে গেল।

“ঢুকেছে, ঢুকেছে”বলে ছায়া চিৎকার করে উঠল।”এবার ঠাপ মার, ঠাপ মার বাবলু, জোরে জোরে ঠাপ মার।”

বাবলু একটা বিশ্বাবিজয় করার মতো চিৎকার করে মায়ের কোমোর ধরে জোরে জোরে মায়ের গুদে নিজের বাঁড়ার ঠাপ মারতে লাগলো । কিন্তু অনাভিজ্ঞ ছেলে, প্রথমবার মেয়েমানুষকে লাগাচ্ছে, তাই খুব তাড়াতাড়ি হুড় হুড় মাল বেরিয়ে গেল।

“এ মা, সব যে বেরিয়ে গেল।”

“তাতে কি হয়েছে রে বাবলু?”ছায়া ছেলের দিকে চেয়ে হালকা করে হাসলো।”পুরুষ মানুষের তো বেরনোটাই দরকার। তুই কি বাঁঝা না খোজা যে শুধু ঘষতেই থাকবি?”

“কিন্তু তাই বলে এত তাড়াতাড়ি?”

ছায়া ছেলেকে বুকের ওপর টেনে নিয়ে ঠোঁটে একটা চুমু খেল।”শোন এত শুধু প্রথমবার। আর তাইতেই তুই আমার গুদ তোর রসে পুরো ভরিয়ে দিয়েছিস। একটু জিরিয়ে নে, দেখবি আবার খাড়া হয়ে গেছে। তখন আবার ঢোকাবি। সামনে দিয়ে, পেছোন দিয়ে। উল্টে, পাল্টে কত রকম ভাবে চোদা যায়। তুই আমায় চুদবি, ভালোবেসে চুদবি, আদর করে চুদবি।”

“তাই? আমরা আবার চুদবো?”

“না! আমার চুদবো না। চোদচুদি করে কুকুর-বেড়ালে, আর মানুষ বেশ্যা বাড়িতে গিয়ে চোদচুদি করে। আমরা দুজোন দুজোনকে ভালোবাসব, খুব, খুব, খুউউব ভালোবাসব।”

এই বলে ছায়া ছেলেকে খাটে রেখে উঠে পড়ল।”নেঃ তুই একটু আরাম কর। আমি তোর জন্যে এক গেলাস গরম দুধ নিয়ে আসি। তোর মতন এমন হাইপার-স্টাড কে পায়ের ফাঁকে পেলে তাকে রাতের বেলা ঘুমোতে দেওয়াটা নয় পাপ আর নয় বোকামি।”

সে রাতে মা আর ছেলে আরো তিন বার রতিসঙ্গমে মিলিত হয়েছিল কিন্তু রাত ফুরলেই কি খেলা শেষ? পরের দিন শনিবার, ছুটি তার ওপর ২১শে জুন, সামার সল্সস্টিস, বছরের সব চেয়ে লম্বা দিন। থামার কোনো প্রয়োজন নেই । রবিবারেও তাই, ছায়া যেন তার প্রাণের ছেলে, তার নতুন প্রেমিককে আর ছাড়েতেই চায় না। পারলে সারাদিন দুজনে লাগিয়ে বসে থাকতে পারলেই যেন ভালো হয়। কজের মাসি বাসন্তি আসছে, কাজ করে চলে যাচ্ছে । বাবলুর বাবার খাবার ওষুধ ঠিক ঠাক পৌঁছে যাচ্ছে। কিন্তু ঘড়ির কাঁটার মতো তিন চার ঘন্টা অন্তর — সে দিন হোক কি রাত — নয় ছেলে মায়ের ওপর আর নয় মা ছেলের ওপর ঝাঁপিয়ে পড়ে। প্রথম প্রথম বাবলুর তাড়াতাড়ি হয়ে যাচ্ছিল কিন্তু ধিরে ধিরে তার নিজের ওপর বেশ নিযন্ত্রন হয়ে উঠলো। তখন সে তার মাকে অনেকক্ষন ধরে আনন্দ দিয়ে অনুভুতির চুড়ান্ত শির্ষে পৌঁছে দিচ্ছিল। দুদিন, দু-দু-বার রাতের গভীর অন্ধকরে, মা ও ছেলে একে অপরকে চরম উত্তেজনা আর কামত্রিপ্তির অভুতপুর্ব আনন্দ দিয়ে তারপর একেবারে উলঙ্গ হয়ে বারন্দায়ে গিয়ে দাঁড়ায় । রাস্তা দিয়ে কেউ গেলে তাদের মা-ছেলের বিবস্ত্র যুগোলমুর্তি নিশ্চয়েই দেখতে পেতো আর সেই দেখতে পেয়ে যাওয়ার ভয়টাই তারা তারিয়ে তারিয়ে উপভোগ করছিলো।

শেষ অবধি সোমবার সকালে গিয়ে মা-ছেলের সেই ম্যাজিক ওইকএন্ড ইতি পড়ল। বাড়ির পেছোন দিকের পুবের বারান্দাটার কিছুটা আব্রু আচ্ছে। সেই বারান্দায় ছায়া বসে আছে তার ছেলের কোলে। কিছুক্ষন আগেই, ছেলের শেষ বীর্যস্খালনে মায়ের শরীর মন দুটোই ভরে গেছে । দুজন দুজনকে গভীর ভাবে জড়িয়ে রয়েছে। অবশ্যই দুজনে উলঙ্গ এবং ছেলের বাঁড়া কিছুটা নরম হয়ে গেলেও সেটা মায়ের গুদ থেকে এখনো বেরিয়ে পড়েনি। ভোরের প্রথম আলোয়ে মা-ছেলের মৈথুন মুর্তি উদভসিত। সুর্যের সেই রাঙা রষ্মিতে মা আর ছেলে যেন নতুন করে দুজনে দুজনকে খুঁজে পায়।

বাবলু তার মায়ের বুকের ওপর হাত রেখে জিজ্ঞেস করে”মা, আমি তোমার কে?”

ছেলের ঠোঁটে ঠোঁট রেখে ছায়া ছেলেকে বলে”তুই আমার পুত্র, আমার প্রেমিক আর আমার প্রভু”।

বাবলু দেওয়ালে দাগ না কাটলে তারা সেদিন জানতেই পারতো না যে তারা সর্বসাকুল্যে পনেরবার সঙ্গম্মঙ্গলা ব্রত পালন করেছে!

কলেজের সামার ইন্টার্নশিপের কাজে বাবলুকে কিছু দিনের জন্যে একটু বাইরে যেতে হয়েছিল। ফিরে এসে দেখে বাড়িতে বেশ নতুন উত্তেজনা চালু হয়ে গেছে। বাবলুর বাড়িতে পৌঁছোনোর কিছুক্ষন আগেই রিপোর্ট এসেছে যে ছায়া গর্ভবতী, আবার মা হতে চলেছে। এই খবরে ছায়া তো খুবই খুশি, তার বহু দিনের মা হবার ইচ্ছা পুরণ হতে চলেছে । কিন্তু বাবলুর বাবা ভিষন অস্বস্তিতে পড়ে গেছে। এত বয়েসে আবার একটা ছেলে, বা মেয়ের দায়িত্ব নিতে তার গায়ে জ্বর আসে। তার ওপর একটা লজ্জার ব্যাপার। পাড়ার লোক হাসবে! বলবে”বুড়োর মরার সময়ে ঘোড়া রোগ হয়েছে!”কতবার ছায়াকে বলেছিল কন্ডম ব্যবহার করতে । কিন্তু ছায়া রাজি হয়নি। বলেছিল”কন্ডম লাগাতে লাগাতে তোমার নরম হয়ে যায়! আসল জায়গায় আর লাগনো যায় না।”

“তা হলে এবার এবর্শনের ব্যবস্থা করো প্লিস।”বাবলুর বাবা তার বৌয়ের পায়ে পড়ার যোগাড়।

কিন্তু ছায়াও নাছোড়বান্দা।”এতদিন পরে আবার মা হতে চলেছি, একে আমি কিছুতেই নষ্ট হতে দেব না। কিছুতেই না”।

শেষে সন্ধ্য়াবেলা ডাঃ সেন এসে একটা ভাল উপায় বার করলো।

“শোন, তুমি আর ছায়া আমার চা বাগানে গিয়ে থাকো। সেখানে তোমাদের কেউ চেনে না সুতরাং কোনোরকম লজ্জার কিছু নেই। সেখানে গিয়ে ছায়া ডেলিভারি করবে।”

“তারপর বাচ্চা নিয়ে যখন ফিরবে?”

“এতে আমার একটা রিকোয়েস্ট আছে, কিন্তু সেটা তোমরা মা-বাবা মিলে ভেবে দেখ, যদি ভালো মনে করো।”

“কি রিকোয়েস্ট দাদা?”

“তোমরা কি তোমাদের বাচ্চাটাকে আমায় অডপ্ট করতে দেবে? আমার তো আর কেউ নেই। বয়স হচ্ছে। আমার পরে আমাদের বংশের চা বাগান টা তাহলে তারই নামে হয়ে যাবে”।

যে রকম কথা সে রকম কাজ। আসলে এর থেকে আর ভাল ব্যবস্থা কি হবে? সাপও মরবে, লাঠিও ভাঙবে না। বাবলুর বাবা আর মা চলে যাবে ডাঃ সেনের দার্জিলিং এর টী এস্টেটে। সেখানে লোকচোক্ষুর আর লোকলজ্জার আড়ালে ছায়ার বাচ্চা হবে। বাবলুর কলেজ তাই তাকে থেকে যেতে হবে। ছায়া তাদের কাজের মাসি, বাসন্তিকে, সব বুঝিয়ে দিয়েছে। সেই সব বাড়ি ঘর ঠিক ঠাক চালাবে।

ডাঃ সেনা বাবলুর বাবাকে নিয়ে গাড়িতে ওঠাচ্ছে। বাবলু কে ছেড়ে যেতে ছায়ার চোখে জল। আবার চোখের জলের ভেতরেই ঠোঁটের কোনে একটা দুষ্টু হাসি!

“যা লাগবে বাসন্তিকে বলবি, যখন যা লাগবে।”

“তুমি চিন্তা কোরোনা, আমি সব সামলে নেবো”।

“আটটা পোস্ট কার্ড রেখে গেলাম, মাসে একটা করে পোস্ট করবি। আর দু বাকসো কন্ডম। ফুরিয়ে গেলে কিনে নিবি ।”

“কন্ডম?”বাবলু চমকে উঠলো।

“বাসন্তি কে সব বোঝানো আছে। কোনো ঝামেলা করবে না।”

“কি বলছো? মাসি?”

“হ্যাঁ মা হলে মাসিও হয়। আমার ছেলেকে আমি চিনি। আমারই মতন সে কামরসে মোরোব্বা হয়ে আছে। একবার রক্তের স্বাদ পেয়েছে, খিদে পেলেই আবার শিকারে বেরুবে। তার থেকে বাড়িতেই খাবারের ব্যবস্থা করে রাখা ভালো।”

“ওহঃ আমার মা সব যানে!”বাবলুর মুখে সে কি হাসি।

“হ্যা আর যখন করবি সব সময়ে কন্ডম লাগিয়ে করবি, তাতে যতই অসুবিধা হোক। আর করে চলে যাবার সময়ে বাসন্তির হাতে একশো টাকা গুঁজে দিবি। টাকা পেলে সবাই খুসি থাকে।মুখ বন্ধ থাকবে।”

ডাঃ সেন তখন বাইরে থেকে তাড়া লাগাচ্ছে।”এবার ট্রেন মিস হয়ে যাবে।”

ছায়া ছেলের গালে চকাস করে একটা বড় চুমু খেয়ে দিয়ে গাড়িতে গিয়ে উঠে পড়ল।

দেখতে দেখতে দিন কেটে যাচ্ছিল। বাসন্তির তত্ত্বাবোধনে বাবলুর কোনো রকম অসুবিধে হচ্ছে না। কলেজের পড়াশুনো আর অনেক কিছু সবই ঠিকঠাক – কিন্ত সে গল্প আর একদিন শোনা যাবে! বাবলু মাসে মাসে একটা করে পোস্ট কার্ড পাঠিয়ে দেয় বাড়ির খবর দিয়ে। উত্তরে ছায়ার কাছ থেকে একটা সিল্ড খাম আসে। ভেতরে ছায়ার একটা ছবি । ন্যুড ন্যাংটো ছবি যাতে তার পেট মাসে মাসে কেমন বাড়ছে বোঝা যায়! মান্থলি স্টেটাস রিপোর্ট! ছবিটা নিশ্চয় ডাঃ সেনা তোলে, নিজের এলাকায় গিয়ে সাহস বেশ খানিকটা বেড়ে গেছে। বাবালু তার মায়ের ছবি দেখে রাতে খেঁচে আর ছবির পেছোনে মায়ের ঠোঁটের লিপস্টিকের দাগটার ওপর হামি খায়। মাসি থাকলেও মা অনেক ভালো।

ডাক্তার, ছায়ার ডেলিভারি ডেট হিসেব করেছিল মার্চের দ্বিতীয় পক্ষে, ঠিক দোলের সময়। কলেজের স্প্রিং ব্রেকের সঙ্গে কিছু ক্লাস কেটে বাবলু পৌঁছে গেল রমসং টি এস্টেটে। কিন্তু ছোট্ট মীনার — মানে মীনাক্ষির — যে বড্ড তাড়া! তাই সূর্যদেব মীনরাশিতে ঢুকতে না ঢুকতেই সে মায়ের পেটের জল ভেঙ্গে টুপ করে বেরিয়ে পড়ল। বাবলু পৌঁছে দেখে মা মেয়ে এস্টেট ম্য়ানেজারের বাংলো আলো করে বসে আছে।

হিমালয়ের কোলে এসে বাবলুর বাবার শরিরটা অনেকখানি সুস্থ হয়ে এসেছে। ঠান্ডা আবহাওয়ায় বেশ হেঁটে চলে ঘুরে বেড়াচ্ছে। টি-টুরিস্মের টানে কিছু ফিরিঙ্গি ছেলে মেয়ে রমসংএ এসেছিল। তাদের সঙ্গে সে আজ নদীর ধারে পিকনিক করতে গেছে। বাবলু বাংলোর লাউঞ্জে বসে দেখছে তার মা ছায়া, সদ্যজাত মেয়েকে বুকের দুধ খাওয়াচ্ছে।

“মীনা আর একটু বড় হলে আমিও ওই বুকে ভাগ বসবো।”

“তার আগে কিছু জরুরি কাজ সেরে ফেলতে হবে। ওই তো ওরা এসে গেছে।”

একজন সরকারি অফিসার গোছের লোককে নিয়ে ডাঃ সেন লাউঞ্জে এল আর বেশ কিছু দলিল পত্র সই সাবুত হলো। সই করলো ছায়া আর ডাঃ সেন, সবুত সাক্ষী রইল বাবলু। এক ঘন্টার মধ্যে কাজ শেষ।

“এটা কি দলিল সই হলো মা?”বাবলুর মনে প্রশ্নটা ঘুরছিল এবার জিজ্ঞেস করে ফেললো।

ডাঃ সেনের মুখে তখন বেশ একটা বিজোয়ের হাসি।”কি বল?”ছায়ার দিকে একটু মুচকি হেসে ডাক্তার বললো।”বাবালু তো যথেষ্ট বড় হয়েছে, তাহলে ওকে এবার আসল কথাটা বলেই দেওয়া যায়।”

ছায়া হাসলো।”যানবে তো বটেই। আজ নয় কাল।”

“তাহলে শোন।”ডাক্তার বাবলুর দিকে ফিরে শুরু করলো।”তোমার মায়ের পেটের এই মেয়ে আসলে তোমার বাবার নয়। ও আমার মেয়ে। আজ থেকে বছর খানেক আগে, আমি তোমার মায়ের সঙ্গে একটা সারোগেসি এগ্রিমেন্ট সই করেছিলাম। আমার সেমেন দিয়ে তোমার মায়ের পেটে একটা বাচ্চা হবে আর তার জন্মের পরেই তোমার মা তাকে নিঃশর্তে আমার হাতে তুলে দেবে।”

“নিঃশর্তে নয় ডাঃ সেন।”ছায়া তাকে থামিয়ে বললো।”আমার একটা পারিশ্রমিক আছে।”

“হ্যাঁ সুইটহার্ট, তোমার পারিশ্রমিকটাই তো আজকের দলিলে তুমি পেয়ে গেলে। আমার রমসং এস্টেটের ৫০% মালিকত্ত্ব। যা তুমি আমার গলায় গামছা বেঁধে বার করে নিয়েছো।”

“আমি নিয়েছি? নাকি তুমি আমার প্রেমে পড়ে, বা আমার এই দেহের লালসায় পাগল হয়ে না দিয়ে পারনি?”

“সে কথা থাক। আমার কাজ হয়েছে। আমি আমর মেয়ে পেয়েছি। তুমি তোমার ভাগ পেয়ে গেছো, আর কথা বাড়িয়ে কাজ নেই।”

“খালি আমার বাবা এই কথা শুনলে দুঃখ পাবে।”বাবলুর গলা একটু ভারি হয়ে গেল।”সহজ সরল মানুষ সবাইকেই বিশ্বাস করে।”

“তোমার বাবার কথা ছাড়। ম্যাদা মারা খোজা একটা। নুনু ধরে হিসি করতে পারে না, সে কি না আবার এই বয়েসে তোমার মাকে পেটে বাচ্চা দেবে? শুনলে ঘোড়াতেও হেসে উঠবে।”

“দেখো ডাক্তার, আমার বাবাকে এইরকম করে বলবে না।”বাবলুর গলার সুর বেশ চড়ে গেল। কিন্তু মায়ের একটা চোখের আর হাতের ইঙ্গিতে সে নিজেকে সামলে নিল।

“আর রাগ করে লাভ নেই বাবলুবাবু। জগতে যা ধ্রুব সত্য সেটাই মেনে নিতে শেখ। তা সে যতই তেতো হোক।”

কাগজ পত্র গুছিয়ে নিয়ে ডাক্তার গুনগুন করে গান গান গাইতে চলে যাওয়ার পরেই বাবলু তার মাকে প্রশ্ন করলো।”তুমি এটা কি করলে মা?”

ছায়ার মুখে একটা রহস্যময় হাসি।”কেন? অর্ধেক রাজত্ব আর রাজকন্য। ঠিক গল্পে যেমন হয়?”

“তাই বলে বাবাকে এই ভাবে ঠকাবে?”

“দেখ, তোর বাবার এতো জানার দরকার কি? সে শান্তিতে আছে, থাকবে। আর যেনে রাখ, আমি শুধু তোর বাবাকেই ঠকাইনি।”

“তার মানে? তুমি আর কাকে ঠকিয়েছো?”

“হা হা ওই মহা ওস্তাদ ডাক্তার! যে নিজেকে মহা পণ্ডিত আর মহা স্টাড মনে করে। আর ভাবছে যে এই ফুটফুটে মীনা ওর মেয়ে।”

“তুমি কি বলছো মা? মীনা ডাক্তারের মেয়ে নয়? মীনা তাহলে কার মেয়ে?”

“ওরে আমার ছোট্ট বুদ্ধু বাবলু, ভেবে দেখ তোর মাকে সামার সলস্টিসের মাজিক ওইকএন্ডে পনেরোবার কে লাগিয়েছিল?”

“সেকি! মানে মীনা আমার মেয়ে?”

“এছাড়া তো আর কেউ ওর বাবা হতে পারে না।”

“কেন ডাঃ সেন? ওতো তোমায় অনেক বার লাগিয়েছে?”

“লাগালে কি হবে? বেরোয়েই না। আমাকে চাবকে লাল করে দিয়ে ভাবে ওর কিছু বেরোবে, আর আমিও কিছুটা মার খাবার পরেই এমন করতাম যেন আমার সব ভেসে যাচ্ছে। আর ওই গাধা ভাবে যে ও বাচ্চা বার করছে।”

“তুমি ঠিক বলছোতো মা? যদি ডাক্তারই তোমায় ইমপ্রেগনেট করে দিয়ে থাকে? তা হলে তো মীনা আর আমার মেয়ে হবে না।”

“তোর কোন চিন্তা নেই রে বাবলু। ওটা তোরই মেয়ে। আমার শরীর ঠিকই বুঝতে পারে কার বীর্যরস নেবো আর কারটা হিসির সঙ্গে বার করে দেবো”।

“কিন্তু কেন? এত বড় কান্ড কেন?”

ছায়া একটু ভাবলো। তারপর পাঠকের দিকে ঘুরে একটু মুচকি হেসে বলল”আচ্ছা আপনিই আমার ছোট্ট ছেলেটাকে বুঝিয়ে দিন না, যে তার মা এরকম দুষ্টুমি কেন করে! উত্তরটা কমেণ্ট বক্সে লিখতে ভুলে যাবেন না। টাটা বাই বাই।””

★★★[email protected]@@-সমাপ্ত[email protected]@@!!!★★★

Post Views: 12

Tags: তিন পুরুষের সঙ্গম্মঙ্গলা Choti Golpo, তিন পুরুষের সঙ্গম্মঙ্গলা Story, তিন পুরুষের সঙ্গম্মঙ্গলা Bangla Choti Kahini, তিন পুরুষের সঙ্গম্মঙ্গলা Sex Golpo, তিন পুরুষের সঙ্গম্মঙ্গলা চোদন কাহিনী, তিন পুরুষের সঙ্গম্মঙ্গলা বাংলা চটি গল্প, তিন পুরুষের সঙ্গম্মঙ্গলা Chodachudir golpo, তিন পুরুষের সঙ্গম্মঙ্গলা Bengali Sex Stories, তিন পুরুষের সঙ্গম্মঙ্গলা sex photos images video clips.

Leave a Comment