টাকার ক্ষমতা – মা ছেলের চুদাচুদীর গল্প

Bangla Choti Stories Golpo NewChoti

সকাল ৭.৩০ মিনিট হঠাৎ কানে শুনলাম গুড মর্নিং সার। কম্বল নিচ থেকে মাথা বের করে দেখি ব্রা আর পেন্টি পরা এক যুবতী মহিলা দাঁড়িয়ে। আমি বললাম এই তুমি কে ? এর মধ্যে আমার পি এ মিসেস বীটেনী রুমে ঢুকলো।ব্রটেনী বলল স্যার কাল রাতে উনি আপনার বেডে ছিলেন। ওকে যেতে বল। যুবতি মহিলা চলে গেলেন। আমি আবার সাদা কম্বলা মুর দিলাম । মিসেস ব্রটেনী বলতে লাগলো স্যার ৯ টার অফিসে বোর্ড মিটিং। ১১ টার প্রিন্স মার্ক এর সাথে আপনার নতুন বাগান বাড়িটার ডিল ও আমার পায়ের কাছে এসে আস্তে করে কম্রল টা পায়ের উপর থেকে সরিয়ে আমার লেওড়া টা নিয়ে মুখে নিয়ে চুষা শুরু করল বলতে লাগশ ১২.৩০ মি প্রিন্স চার্লস এর সাথে দুপুরে লাঞ্চ।

বেলা ৩ টার লর্ড কার্জন এর সাথে নতুন ব্যংক ওপেন নিয়ে মিটিং ও কথার সাথে আমার লেওড়া জোরে চুষেই যাচ্ছে। ৫টায় আপনার বাগান বাড়ি মতি মহলে রাজ পরিবারের সাথে পার্ট বিশেষ করে পার্টির তে সিঙ্গার মিস রেহেনা আসবেন । সন্ধ্যা ৭ টার আপনার ভাসিটি বন্ধু মিস লিসার বাড়ি তে রাতের ডিনার। ডিটেইলস বল লিসা আপনার ভার্সিটি ফ্রেন্ড মিস লিসার পরিবারের মা আর মেয়ে । মাএর একটি ছোট বিউটি পার্লার আছে ওটা দিয়ে সংসার ঢলে। মিস লিসার বেপারে বলার মত কিছু নেই তবে ওর মা মিসেস রিয়া মিসেস রিয়া বেপারে বলতে গেলে উনি ৪০/৪৫ বছরের যুবতী মহিলা। কিন্তু আজ কাল মডেল রা ওনার সামনে পাত্তা পাবে না আমি কম্বলের নিচে থেকেই বললাম একটু হার্ড কর একথা বলতেই খুব জোরে জোরে চুষা শুরু করল সেই সাথে আমার বিচি গুলো টিপছে ৩ মিনিটের মাথায় আমার মাল আউট হল।

আমি সাদা টাওয়াল পরে ওয়াস রুমে গেলাম। আর যাওয়ার সময় বললাম মা আর মেয়ের জন্য দুটো গিফট রেডি করে রাখবে। আর গিফটের বেপারৈ কিছু খুলে বলতে হবে ব্টনী মুখ মুছতে মুছতে বলল আই আন্ডা্রসট্টন স্যার ।

আমার নাম টাউলিপ বিন চৌধুরী। শুধু শুনেছি চার বছর বয়সে আমার বাবা মারা যায়। এরপর আমার নানা আমাকে দেখে শুনে রাখেন। মায়ের ব্যাপারে আমার নানা আমাকে কখনোই কিছু বলেনি। আমার নানা ও দাদা ছিলেন দুই এলাকার দুই বংশগত রাজা আমার মাত্র পাঁচ বছর তখন আমাকে পড়াশোনার জন্য ইংল্যান্ডে একটি বোর্ডিং স্কুলে পাঠিয়ে দেওয়া হয়। তারপর থেকে আমার সাথে আমার ফ্যামিলির যোগাযোগ নেই বললেই চলে।

আমার নানা আমার ভবিষ্যৎ এর কথা ভেবে ইংল্যান্ডেই কিছু ব্যবসা প্রতিষ্ঠান খুলেছেন। আমি কোথাও যাও আশা করলে আমি আমার পার্সোনাল জেট প্লেন ব্যবহার করি আমার সাথে সব সময় দিন রাত মিলিয়ে ১৬ জন বডিগার্ড থাকে।

ভার্সিটি তে কখনই তেমন প্রকাশ করতাম না আমি বেপরোয়া থনীর দুলাল।

আমি সন্ধ্যা সাতটার দিকে লিসার বাসায় গেলাম। বাসায় গিয়ে বেল দিতেই নাইজেরিয়ান শ্যমলা এক যুবতী মহিলা দরজা খুলে দিল। আমি মহিলা এক নজর দেখে খুব ইমপ্রেস। অনাকে অন্য রকম লাগলো। ওনার চোখের ইশারা আর ভাব-ভঙ্গি খুব আকর্ষণীয়।মহিলা যেমন লম্বা তেমন তার টাইট ফিগার। চওড়া বুক। এর পর মহিলা আমাকে ভিতরে আসতে বলল উনি দরজা টা অফ করে আমার সামনে সামনে হাঁটতে লাগলেন আমি ভাবলাম তার পাছার হলে দুলে চলাটা দেখব কিন্তু ভদ্র মহিলা আমাকে অবাক করলেন ভারি পাছা ঠিকই দেখালেন কিন্তু মোটেও থলথলে না খুব টাইট। একে বারে যুবতি মা দের মত। এর পর বললেন তুমি বস লিসা ওয়াস রুমে গোসল করছে। আমি তখন মহিলার শরীর টাকে ভালো করে একবার দেখলাম আর বুঝলাম মহিলা নিজের প্রতি খুব যত্ন নেয়। তার হাটা চলা খুব মর্ডান। উনি শরীর এ পরেছেন ও খুব হালকা ডেস। হাই হিলের জুতা পরে যখন হাটে সারা শরীর থেকে যেন আগুন বের হয়।। একটু পর লিসা আসল আমার সাথে ও মায়ের পরিচয় করিয়ে দিল।

উনি লিসার মম। নাম মিস রিয়া। আন্টিকে হ্যালো বললাম সে আমাকে জরিয়ে ধরলো তার জড়িয়ে ধরার মাঝে সেই আগুনের কামুক ভাব পেলাম।তারপর তিন জনে সোফাতে বসলাম । লিসার দিকে তাকালাম দেখতে মোটামুটি কিন্তু বয়সের সাথে তাল মিলিয়ে শরীর টা ভারি হয়নি। একবারে কচি ছোট বাচ্চা মেয়েদের মতো। এই মেয়ে আমাকে তার বয় ফ্রেন্ড বানাতে মনে হতেই শরীর তেলে আগুনে জ্বলে উঠল ভাবলাম ওকে দিয়ে আমার অনেক দিনের একটা শখ পূরণ করব। ও তো দেখতে এমনিতেই খুব ছোট্ট বাচ্চা। তাই ওকে ছোট কুকুর ছানা বানিয়ে সাথে রাখবো।

ওরা আমার ব্যাপারে তেমন কিছু জানত না । এর মধ্যে আমার পি এ কল দিল আমি মোবাইল টা লাউড স্পিকারে দিয়ে কি টেবিলের উপর রাখলাম। ও বলল স্যার ব্রফকেসে ভিতর গিফট আছে লাল বক্স মিস রিয়া ম্যভামের সাদা বক্সটা মিস লিসা ম্যডামের আমি বললাম ওকে ব্রিফকেস খুলে বক্স বের করলাম তারপর একটা লিসা কে দিলাম আর অন্য টা লিসার মম কে দিলাম। ওরা ঠিক বুঝতে পারছিল না এত ছোট বক্সের মধ্যে কি ?

আমি বললাম প্রথম আপনাদের বাসায় এলাম তাই । ওরা বক্স খুলে তো চমকে উঠলো দুটি বক্সের ভিতরে ডায়মন্ড এর হেয়ার রিং মানে হীরার কানের দুল। লিসার মা আমার দিকে চোখ বড় বড় করে তাকিয়ে বলল তুমি এত দামি উপহার দিলে বক্স ভিতরে রিসিট ছিল দাম দেখে দুজনে বোবা হয়ে গেল । অবাক চোখে আমার দিকে তাকাল আমি ও তার চোখের দৃষ্টি সরে যাওয়ার আগে তার চোখে চোখ রেখে বললাম আপনার মত একজন পরিপাটি মহিলার সামনে এই উপহার তো তূচ্ছ। আপনার শরীরের মাঝে যে অমূল্য রত্ন দেখেছি তার কাছে ডায়মন্ড তো ধুলো বালি। আমার কথা শুনে উনি একটু অবাক হলেন তবে আমার ইংগিত এর মানে বুজে গেলেন। লিসা তো রিং টার দিকে তাকিয়ে ই ছিল।ও কিছু ই শুনল না এর মধ্যেই আন্টি একটা ওয়াইনের বোতল এনে টেবিলে রাখতেই আমি বললাম আন্টি একটা কথা বলি কিছু মনে করবেন না আমি লোকাল যেমন তেমন ওয়াইন ড্রিঙ্ক করি না। ডিংস এর জন্য আমার পছন্দের ব্রান্ড আছে। আন্টি বলল তাহলে কি করা য়ায়। কিছু করতে হবে না যা করার আমি করছি।

আমার হাত ঘরির একটি বাটন টিপে দিয়ে বললাম দুট ওয়াইন এর বোতল দাও ।৩০ সেকেন্ড এর ভিতর আমার বডিগার্ড আমাকে দুটি বোতল দিয়ে গেল। লিসা আর ওর মা বিষয়টা অবাক হয়ে শুধু দেখলো। এর দাম কত? কোন ব্রাড? আমি এর মূল্য আমিও জানি না । ভাল লাগে তাই এটাই রেগুলার খাই। আন্টি একটা বোতল হাতে নিয়ে তার মূল্য দেখতে লাগল কিন্তু স্যত্তি দেখল দাম লেখা নাই।বোতলের নাম পড়ে বলল এর নাম তো আগে শুনিনি। আন্টি কপালের ভাজ দিয়ে বলল এটাও লোকাল। এই কথা বলে উনি গ্লাস আনতে গেলেন। লিসা তার কৌতুহল মনে মোবাইল এ ওয়াইন কম্পানির ওয়েবসাইটে ঢুকল সেখানে কোন দেশি ও মূল্য শেষে কিছু ভিইপি লোকের ও নাম ছিল যারা এই ওয়াইন পছন্দ করে। লিসা পুরোটা পরে জোরে একটা নিঃশ্বাস ফেলও আর ওর মা টেবিলে আসতেই তাকে মোবাইল টা দিল উনি মোবাইল টা টেবিলে রেখে তার পর উনি তিনটা গ্লাসে ওয়াইন দিল আমরা তিন জন মিলে ডিংস করতে লগলাম

মোবাইল টা হাতে নিয়ে উনি ও পরতে লাগলেন মিস রিয়া পরতে পরতে হঠাৎ বিষম খেয়ে গেল তার চোখ বড় বড় হয় কপালে উঠে গেল। আমি বললাম কি হল আন্টি। উনি কাঁপা কাঁপা গলায় বলল এক বোতলের মূল্য ২২ হাজার ৫০০ ডলার। এত দামি ওয়াইন। আমি আন্টিকে বললাম সখের দাম লাখ ডলার। আমি আমার চাহিদা আর সখ পূরণ করতে যথাসাধ্য চেষ্টা করি। নিচে আবার সেলিব্রিটি দের নাম লেখা বাবা তোমার পুর নামটা কি আমি বললাম টিউলিপ বিন চৌধুরী। এখানে তোমার নাম ও লেখা আন্টি বাদ দিন তো এই সব । টুকটাক কথা বার্তা হল কিছুক্ষণ পর লিসা মাতাল হয়ে টেবিলে মাথা রেখে ঘুমিয়ে গেল।আন্টি বলল আমার রেগুলার ডিংস করার অভ্যাস আছে আর আমি এটা খুব পছন্দ ও করি কিন্তু লিসা তেমন একটা এর মধ্যে নেই। তাই একটু মাতাল হয়ে গেছে। আন্টি বলল আমি ওর টেনসন মাথায় নিয়ে এত দামি ওয়াইনের চেষ্ট নষ্ট করতে পারবোনা।

তার চেয়ে তুমি আর আমি দুইজন বসে এই সুন্দর সন্ধ্যার নিরিবিলি পরিবেশে দামি ওয়াইনের মন মুগদ্ধ ঘ্রানে মাতাল হয়ে গ্লাসে চুমুক দিয়ে ডিংসটার টেস্ট আর নেশাটা উপভোগ করি। আমি অবাক দৃষ্টিতে তাকিয়ে আন্টি কে বললাম আপনি এত সুন্দর করে কথা বলতে পারেন আপনকে যত দেখছি তত ইমপ্রেস। এরপর আমরা দুজনে ডিংস করতে লাগলাম। আর টুকটাক কথা বার্তা বলতে লাগলাম। আপনি আন্টি খুব মর্ডান আর খুব কামুকি একজন মহিলা। আন্টি মিটি মিটি হাসছেন আর বারবার কামুক দৃষ্টি তে আমাকে দেখছেন আর কথার উত্তর মাথা নের নেরে দিচ্ছেন।ছোট ছোট করে চুমুক দিয়ে ডিংকস করছেন। আমি তার দিকে তাকিয়ে বললাম বেশী করে ঠৌট ভিজিয়ে খান শেস হয়ে গেলে ভয় নেই গাড়ীতে এক ডজনের বক্স আছে। এই কথা শুনে এই প্রথম উনি হাসলেন। আমি বললাম আন্টি আপনি আপনার শরীরের প্রতি খুব যত্ন করেন তাই না। আন্টির বলল আমাকে তো আর কেউ ভালোবেসে না ।

তাই নিজের শরীরটাকে আমি নিজে ই ভালবাসি। আমি গ্লাসে চুমুক দিয়ে বললাম এই বয়সেও নিজেকে পরিপাটি করে রেখেছেন আবার

শরীরের প্রতিটা জায়গা কে যত্ন করে আগলে ধরেছেন। আন্টি বলল আগলে ধরে রাখবে সেরকম কেউ নেই তাই নিজেকেই আগলে রাখতে হয়। আমি দেখলাম আন্টি আমার ইংগিত গূলোর বুঝে প্রশ্নের সাথে তাল মিলিয়ে সেই ইংগিত এর পাল্টা উওর দিচ্ছেন। তার মানে উনি সব বিষয়ে খুব এক্সপার্ট একজন মহিলা। আমি তাকে এবার সরাসরি একটু ইঙ্গিত দিয়ে বললাম আপনি শরীরের প্রতিটি অংশের সব কিছু নজরে পরার মত করে সাজিয়ে রেখেছেন। এভাবে নজর কাড়ার মতো সাজিয়ে রেখেছেন কার জন্য। উনি তার সেই কামুক দৃষ্টি তে আমার দিকে তাকিয়ে গ্লাসে চুমুক দিয়ে বললেন মেয়েদের শরীর টা হল সবজির বাজার এর মত সবজি তাজা রাখতে দোকানদার যেমন সবসময় সবজির উপর পানি ছিটিয়ে সবজি সাজিয়ে তাজা করে রাখে ভালো দামে বিক্রির আশায় ঠিক তেমনি আমিও সবার নজরে পড়ার মত করে সাজিয়ে রেখেছি ভালো একটা মূল্য পাবো বলে এই কথাটা বলা শেষ করেই আমার দিকে তাকিয়ে মুচকি হেসে ছোট্ট করে একটা চোখ টিপ দিলেন। আমি বললাম আন্টি আপনি ইচ্ছা করলে এখনো যে কোন বয়সি ছেলেদের নাকে দড়ি বেঁধে ঘোরাতে পারেন। উনি বললেন আন্টি কে বোকা বানাচ্ছ। আমি তখন সোফা থেকে উঠে তার গ্লাসে ওয়াইন ঢেলে দিয়ে তার দিকে তাকিয়ে বললাম না আন্টি স্যত্তি আর মন থেকে বলছি আপনারা চাল চলন কথা বলার ভঙ্গি আপনার চোখের চাহনি আর বিশেষ করে আপনার সামনের আর পিছনের টাইট ফিট ফিগার টা কাছে পেতে যেকোন বয়সি ছেলেরা নিজেকে বিলিয়ে দিবে। উনি আমার কথা শুনে বলল তাই নাকি ডানে বামে ঘাড় ঘুরিয়ে হাসতে হাসতে বলল কই কাউকে তো দেখি না কিছু বিলিয়ে দিতে।

বলে হাসলেন আন্টি মানুষের ধারণা নিয়ে ঠাট্টা করবেনা । আমি ডিংস এর গ্লাসটা মুখের সামনে এনে ওনার ঠিক হাসির মাঝে বললাম তবে আমার এই ধরনা টা মনে প্রানে বিসাষ করতে পারেন সমাজে বড় বড় ধনী ভদ্রলোকেরা বা আমার মত ধনী দুলালী ছেলেরা ও আপনার পাছার খাজে একটু মাথা রাখার জন্য সব কিছু বিলিয়ে দিতে পারে। কথা টা বলেই এক চুমুকে গ্লাসের সব ওয়াইন শেষ করলাম। এমন ভাব নিলাম তেমন সিরিয়াস কিছু বলিনি অনার দিকে নজর দিতেই দেখলাম উনি দাঁড়িয়ে আমার খালি গ্লাসে ওয়াইন ঢেলে গ্লাসটা আমার হাতে দিয়ে একটু মিষ্টি করে হেসে নিজের ওয়াইনের গ্লাস টা নিয়ে বললেন মেয়েটা বড় হয়ে গেসে তা না হলে ঠিকই তুমি যে ধারনা করেছ ঠিক তেমনি ওর মতই একটা ধনীর দুলাল কে পাছার খাজে সারা জীবনের জন্য ঘুম পারিয়ে রাখতাম। বলেই ঠিক আমার মত এক চুমুকে গ্লাসের সব ওয়াইন শেষ করলেন। আর ঠিক আমার মত ই ভাব নিলেন তেমন সিরিয়াস কিছু বলেন নি। বুঝলাম আমার দু জন ই সমান সমান তাই আমি আর সামনে আগালাম না। বিউটি পার্লার ‌এর বিজনেস এ আপনার সংসার চলে। ওনার একটু মন খারাপ হল আমি ওনার হাতে উপর হাত রেখে বললাম আমার সাথে এক টেবিল পাসাপাসি বসে যখন এক বোতল ওয়াইন ডিংস করার সুযোগ আপনার হয়েছে তাহলে আর চিন্তা করবেন না। এর মধ্যে লিসার নেশা কেটে গেল।আর বলল তোমার চুপচাপ কেন ?

আমি আন্টি কে বললাম আমার একটা রিকোয়েস্ট আছে আমরা কিন্তু আজকে আমার রেস্টুরেন্টে থেকে খাবার এনে খাব শুধু শুধু কেন রান্না করবেন। ওরা তখন ইটালিয়ান খাবারের কথা বলল।

আমি আমার বডিগার্ডকে খাবারের অ অর্ডার দিলাম বললামআসার সময় আমার ক্লাব থেকে দুইটা আমার স্পেশাল বোতল নিয়ে আসবি আর আজকের হিসাব করে বিজনেস এর টাকা টাও নিয়ে আসবে। তারা তারি।

কিছুক্ষণ এর মধ্যে খাবার চলে আসলো আমি বেসিনে গিয়ে হাত ধুয়ে নিলাম। তার পর টি টেবিলে এর উপর মদের বোতল দুটো আর খাবার রাখলো। আজকে ক্লাবে তেমন বেচা কেনা হয়নি। তবে যতটুকু হয়েছে টাকা নিয়ে এসেছি। আমি তখন হাত দুয়ে ডাইনিং টেবিলে খাওয়ার জন্য বসেছি। আমি তখন মাথা খাটিয়ে আন্টিকে বললাম আন্টি ওর কাছ থেকে টাকাটা বুঝে নিন আর কাগজটা তে যত টাকা লেখা আছে গুনে দেখেন ঠিক আছে কিনা। লিসা বলল আমি টাকাটা নি। আমি বললাম না তুমি বাচ্চা মেয়ে তোমাকে দিয়ে কি আর ভারী কাজ হয়। আন্টি বলল

তোমার টাকা আমার ধরা কি ঠিক হবে আমি বললাম আন্টি আপনি ছাড়া এই কাজ করার মতো কে আছে এখানে। আন্টি কাগজে লেখা দেখল ৮৯ হাজার ডলার তারপর টাকা গুনতে লাগলেন। আমি আড়চোখে দেখলাম আন্টি যখন টাকা গুনছে তখন তার হাত কাঁপছে কারণ জীবনের কোনদিন একসাথে এত টাকা দেখিনি। গুনে দেখলেন টাকা ঠিক আছে। আমি বললাম আপনাকে কাছে রাখেন ।

এতগুলো টাকা আমি আমার কাছে

রাখবো। আমি বললাম এতগুলো টাকা কোথায় মাত্র সামান্য কিছু টাকা রেখে দিন। এরপর আমরা তিনজন মিলে খাবার টেবিলে বসলাম। খাবার টেবিলে বসে মিসেস রিয়া আমার বিজনেস এর বেপারে জানতে চাইলেন আমি বললাম আমার দাদা আর নানা দুজনে দুই এলাকা জমিদার আমি তাদের সমস্ত সম্পত্তির মালিক হয়েছি। আর আমার বিজনেস বিষয়ে কথা বলা পছন্দ করিনা এত টুকু বলি একটা প্রাইভেট ব্যাংক খোলার জন্য চেষ্টা করছি। এটা নিয়ে ইংল্যান্ডের লর্ডের সাথে আমার আলোচনা হচ্ছে। আন্টি

আমার কাছে বারবার শুধু লিসা ব্যাপারে ভালো ভালো কথা শোনাতে লাগলেন। লিসা এই কাজটা ভালো করতে পারে। একাজটা ভালো করতে পারে বাবা তুমি চাইলে পরখ করে দেখতে পারো। আমি বললাম আন্টি ও এখনো একটি বাচ্চা মেয়ে।আর আমি একদম ভাল ছেলে না। বেমন আমীর ভনিতা না করে বললাম সকালে গুড মর্নিং আমি গত বিশ বছরে এক মেয়ের মুখে দুই বার শুনিনি। আর একটা কথা খুব আস্তে করে বললাম আপনার মেয়ে বিছানা কেমন খেলতে পারে। মিস রিয়া কথাটা শুনলেন এবং আমার দিকে তাকিয়ে একটু কামুক হাসি দিয়ে আবার খেতে লাগল

আমি খাওয়া-দাওয়া শেষ করে ওয়াস রুমে গেলাম হাত দেওয়ার জন্য। হাত ধুয়ে যখন ফিরলাম তখন মা আর মেয়ের কথা শুনে একটু দাঁড়িয়ে গেলাম মা মেয়েকে বলছে আজকেই সুযোগ যেভাবে হোক ছেলেটাকে রাতে এখানে থাকার জন্য বাধ্য করতে হবে তারপর রাতের বেলা তুই ওর সাথে ঘুমাবি। ।

এরপরে তোর বাবা যেভাবে চোদাতি ঠিক সেই ভাবে করবি। এক রাতের মধ্যে ছেলেটা কে হাতের মুঠোয় নিয়ে আসবি। এত ধনী ছেলেকে হাতছাড়া করা যাবে না। তোর বাবা নেই। এই সংসার টা চালাতে আমার খুব কষ্ট হয় যদি এই ছেলে আমাদের একটু হেল্প করে তাহলে তো আমাদের অনেক উপকার হয়। আমি তো পাশের রুমে আছি আমি সব সময় নজর রাখব। তারপরে যা হয় দেখা যাবে।

আমি এসব শুনে মনে মনে ভাবলাম যেমন ফ্যামিলি খুজতে ছিলাম ঠিক তেমন ফ্যামিলি পেলাম।

রাতে হালকা বৃষ্টি শুরু হল আমি বললাম আন্টি আমি যাই আন্টি বলল থাকো না তুমি আমাদের সাথে অনেক মজা হবে গল্প করবো। তুমিতো ইংল্যান্ডে একাই থাকো আমাদের সাথে একরাত থেকে দেখ কত মজা।

আর তুমি আমাকে আন্টি বলে ঢেক না তুমি বরং লিসার মত মম বলে ডাকবে।

আমি বললাম ঠিক আছে। লিশা আর ওর মা আমাকে দোতালায় একটি রুমে নিয়ে গেল । তুমি আজকে এখানে ঘুমাবে। তোমরা দুজনে একসাথে ঘুমাও আমি কিছু মনে করব না। তাছাড়া এটা মডার্ন যুগ আমি বললাম আপনার রিকোয়েস্ট রাখতে শুধু রাতে আমি রয়ে গেলাম।ওকে দিয়ে যদি আমার না পোসায় আপনি কিন্তু ২য় বার ওর বেপারে রিকোয়েস্ট করবেন না।

আমি লিসার পাশে ঘুমিয়ে থাকলেও আমার মন বারবার শুধু লিসা র মম এর কথা মনে পরতেই লাগল। । আমি লিসা কে বললাম তোমার একটা গোপন কথা জানি ও বলল কি কথা আমি বললাম তোমার বাবা তোমাকে আর তোমার মাকে একই বিছানায় ফেলে চুদত। কথাটা সত্যি ? লিসা একটু মুচকি হেসে বলল হ্যাঁ কথাটা সত্য আমার জীবনে আমার বাবাই প্রথম আমাকে চুদেছে। আর শিখিয়েছ কিভাবে ছেলেদের কে খুশি করতে হয়। তখন আমি বললাম তাহলে আমাকে দেখতে খুশি করতে পার কিনা। এ কথা শুনে শরীর থেকে চাদরটা সরিয়ে আমার সামনে এসে বসে আমার প্যান্ট খুলে আমার লেওড়া টা ধরে টিপতে লাগলো। আর প্রথম বার আমার লেওড়া দেখে সাপ দেখার মত চিৎকার দিল এত বড় ল্যাওড়া আমি ভোদায় নিতে পারবনা আমি বললাম সেটা তো তোমার ভোদার বেপার। তারপরে মুখের ভিতর লেওড়া নিয়ে জোরে জোরে চুষতে লাগলো এত সুন্দর ল্যাওরা আমি কখনো দেখিনি আমার বাবার টা ও এর অর্ধেক হবে।

এই তুমি আমাকে রোজ রাতে আমাদের বাসায় আসবে আমি তোমাকে এভাবে আদর করে দেবো। আমি বললাম এভাবে আদর করে তো তুমি শুধু গরম করবে ঠান্ডা করবে কে?

এক পর্যায়ে মিস রিয়া কে দরজার পাশে দাঁড়িয়ে থাকতে দেখে আমি তাকে শুনিয়ে শুনিয়ে বলতে লাগলাম তোমাদের জন্য আমি কিছু করতে চাই। আমি জমিদার পরিবারের সন্তান। আমারতো আর টাকার অভাব নেই।

তোমার মা এত কষ্ট করে এই সংসার টা চালায় দেখে আমার খুব খারাপ লাগছে। তুমি আমার ইচ্ছা পূরণ করবে, আমি তোমার ইচ্ছা পূরণ করব। ও বলল কি করবে? আমি বললাম তোমাদের এই ভাড়া বাসায় থাকতে হবে না। এই সপ্তাহের মধ্যে তোমাদের একটা ডুপ্লেক্স বাড়ি আমি কিনে দেবো। তোমাকে একটি নতুন গাড়ি দেব। তোমাদের এই সংসারের সমস্ত খরচ আমি চালাবো আর প্রতিমাসে 10 হাজার ডলার তোমাদের পরিবারে ভবিষ্যতের জন্য বংকে জমা রাখবো। একথা শুনে আমাকে জিজ্ঞেস করল আমার জন্য তুমি এত কিছু করবে ।

আমি বললাম তোমার জন্য না তোমার মা এর জন্য। তার কথা ও ভাবতে হয়। ও বলল তুমি আমাদের জন্য এত কিছু করবে কিন্তু দেখো তোমার লেওড়া টা আমার ভোদায় নেওয়ার নিতে পারছিনা ঠিক ভাবে মুখে নিয়েও চুসতে পারছিনা । আমি বললাম সামনে একটাই রাস্তা খোলা ভোঁদার বদলে ভোদা। বুঝলাম না যতদিন আমার লেওরা তোমার ভোদায় নিয়ে ঠাপাতে না পারো তত দিন আমার জন্য অন্য ভোদায় ব্যবস্থা করে দাও। আমার মনের মধ্যে যত ফ্যান্টাসি আছে যত ইচ্ছা আছে সব তুমি পূরণ করবে তুমি যদি না পারো তাহলে পূরণ করার ব্যবস্থা করবে তুমিতো জানো আমি প্রতিরাতেই অনেক টাকা খরচ করে বিভিন্ন মেয়ে বা মহিলাদের সাথে চুদাচুদি করি। এটা এখন বড়িং লাগ আমি একজন পামান্টৈ যুবতী মহিলা খুঁজছি। মে আমার সব কিছুর দেখাশোনা করবে। তুমি বয়স্ক মহিলাদের দিয়ে মজা পাবে।

তূমি ৩০ মিনিট ও আমার লেওড়া টা তুমি দাঁড় করাতে পারলে না কিন্তু একজন মধ্যবয়স্ক নারী তার চোখের ইশারাতেই পারে আমার লেওড়া দাঁড়া করাতে। ও আচ্ছা এই কথা তুমি একটু অভিজ্ঞতা সম্পন্ন এক্সপার্ট মহিলার চুদতে চাও।

তোমাকে একটা কথা বলি পারিবারিক চুদাচুদি আমার কাছে নতুন কিছু না। তুমি রাগ না করলে তোমাকে একটা কথা বলি আমার জীবনে প্রথম চুদেছে কিন্তু আমার বাবা।

আমি লিজার কথা শুনে একটু ভনিতা করে বললাম কি রে বলো তুমি নিজের বাবার সাথে চুদাচুদি। ও তখন আমার লেওড়া পুরোটা মুখের মধ্যে ঢুকিয়ে চুক চুক করে চুসতে বলতে লাগলো । তুমি তো তোমার ফ্যামিলি ছারা । জীবনে যতবার যত খুশি চুদাচুদি করেছ কিন্তু আমি জানি বাবা মেয়ের সাথে, বা ভাই বোন বিশেষ করে মা ছেলের সাথে চুদাচুদি সব চেয়ে আনন্দের এই চুদাচুদি করতে অন্যরকম মজ লাগে এত মজা এত আনন্দ লাগে যা ভাষায় প্রকাশ করার মতো না। জীবনটা খুব সুখের হয়। গার্লফ্রেন্ড বৌ কিছু ভালো লাগবেনা। আমি দেখলাম মিসেস রিয়া দরজার পাশে হেলান দিয়ে দাঁড়িয়ে আমি ওর কথা শুনছি আর আড়চোখে দেখলাম দরজাটা পাশে লিশার মা দাঁড়িয়ে কথা শুনছেন. আমি লিসাকে বললাম তুমি তোমার মম এর কথা আমাকে একটু খুলে বল।

আমি ওর কথা শুনছি আর আড়চোখে দেখলাম দরজাটা পাশে লিশার মা দাঁড়িয়ে কথা শুনছেন. আমি লিসাকে বললাম তুমি তোমার মম এর কথা আমাকে একটু খুলে বল। একটা গোপন কথা বলি আম্মুর কাছে একটা লাল রং এর ডিলডো আছে। মা যখন এই ডিলভো দিয়ে নিজের ভোদার জল ঝরানোর চেষ্টা করে সারা বাড়ি তখন মাথায় উঠিয়ে নেয়। আর খুব সুন্দর করে খিস্তি দেয়।

তুমি কিন্তু একদম মায়ের আশেপাশে যাবে না কারণ মা যদি সুযোগ পায় না তোমাকে ছারবেনা। তুমি ভাল ছেলে সমাজে তোমার সন্মান আছে অতাই সাবধান করলাম। তোমাকে আগেই বলে রাখি আমার মা-হল পারফেক্ট একজন অভিজ্ঞতাসম্পন্ন খানকি মাগি। বাঘ যেমন হরিন ধরার জন্য ঘাপটি মেরে থাকে আর সুযোগ পেলে ই ঝাঁপিয়ে পড়ে। ঠিক তেমনি মা চোদা খাওয়ার জন্য সব সময় ঘাপটি মেরে ভোদা মেলে বসে থাকে। সুযোগে পেলেই যাকে কাছে পাবে তাকে দিয়ে চুদিয়ে নেবে । তাই যত পার মম এর থেকে দূরে থাকবে।

আমি তখন লিশাকে হিতে মুঠোয় আনার জন্যে ডায়মন্ড এর লকেট সহ সোনার চেইনটি গলা থেকে খুলে ওকে পরিয়ে দিলাম আর বললাম এটা তোমার জন্য ও খুশি পাগল হয়ে গেল আমি লিজার কথা শুনে পুরোপুরি গরম হয়ে গেলাম। আমি‌ ওর মুখের মধ্যে থাপ মারতে লাগলাম। আমি লিসা কে বললাম তোমার কথা শুনে হট হয়ে গেলাম তোমার মুখে ঠাপ দেই আর খিস্তি দেই কিছু মনে করনা । আর মুখ এ যত খিস্তি আসে বল আমি কিছু মনে করব না।

একথা শুনে আমি জোরে জোরে ওর মুখ ঠাপ মারা শুরু করলাম তখন আমি খুব উত্তেজিত হলাম আমি জোরে জোরে বলতে লাগলেন স্যতি মা আর ছেলের চোদাচুদি তে সব চেয়ে মজার । মা কোথায় পাই উফ আমর একটা যুবতি মা লাগবে লিসা একটা মুফতি মায়ের ব্যবস্তা করে দাও আমি দেখলাম ওর খেয়াল চেনের উপর। ঠাপের গতি বাড়িয়ে দিলাম আবার বলা শুরু করলাম উফ তোমার মায়ের মত যদি আমার একটা মা থাকতো তাহলে আর বিয়ে করতাম না সারাজীবন শুধু তোমার মাকে চুদতাম তোমার মায়ের পাছা খাঁজে সারা জীবন ঘুমাতাম। এর পর যখনই আমার ল্যাওড়াটা ওর গলার মধ্যে গিয়ে লাগছে তখন ও খক খক করে লেওড়াটা বের করে দিচ্ছে আমি আবার জোর করে মুখের ভিতর ধোন ঢুকিয়ে দিচ্ছি কিন্তু কিছুতেই আমার পুরোটা ওর মুখের মধ্যে নিতে পারছে না আমার মুখ অফ হয়ে গেল

আমি তখন ওকে দূরে সরিয়ে দিলাম আমি বললাম তুমি আমার সামান্য লেওরাটাই পুরোটা মুখে দিতে পারছনা। তুমি ঘুমাও আমি বারান্দায় গিয়ে একটা সিগারেট খেয়ে আসছি। আমি বিছানা থেকে উঠে নিচতলায় বারান্দায় চলে গেলাম।

বারান্দায় দাঁড়াতেই পাশে এসে দাঁড়ালেন মিস রিয়া।তার পরণে একটি সাদা সচ্ছ নাইটি ভিতরে কালো শরীর । ফিনফিনে সাদা নাইটি তে সবকিছু দেখা যাচ্ছে। ব্রা প্যান্টি পড়েনি অনার দুধের বোটা থেকে শুরু করে নাভি গর্ত সব স্পষ্ট দেখা যাচ্ছে। এমনকি ভোদায় উপরের একটা টেটু আছে তাও দেখা যাচ্ছে। এতো রাতে ও উনি খুব সেজেগুজে আছেন ।আমি তখন বললাম মম এখনো ঘুমাননি? ঘুম আসছেনা আর তোমাকে দেখলাম একা একা বারান্দায় দাঁড়িয়ে তাই এলাম তুমি ঘুমাওনি কেন? লিসা কি ঘুমিয়েছে? আমি তখন বললাম জি ও ঘুমিয়েছে।আমি বললাম মম আমি এখন বাসায় ফিরে যাচ্ছি। এখানে থেকে ঠিক আমার রাত কাটছে না। তার চেয়ে বাসায় আমি আমার ব্যবস্থা করে নেব উনি তখন ঘাবড়ে গেলেন আর বললেন কেন বাবু কি হয়েছে খুলে বল। আমি বললাম লিসা একেবারেই বাচ্চা মেয়ে ও আমাকে কিছুতেই সামলে নিতে পারবে না। আর আমার ও ওকে দিয়ে পোসাবে না মম বলল তোমাদের কিছু কিছু কথা আমি শুনেছি তুমি আমাদের ফ্যামিলির সমস্ত দায়িত্ব নিতে চাও এটা শুনে আমি খুব খুশি হয়েছি তোমার জন্য আমরা কি করতে পারি বল যদি কিছু করার থাকে মুখ ফুটে বলতে দ্বিধা করবে না। সরাসরি খুলে বল আমরা মা মেয়ে দুজন মিলে তোমার সব চাহিদা পূরণ করার চেষ্টা করব। তখন মিস রিয়া মোবাইলে ভেজে উঠলো মোবাইলে তার ড্রাইভার তাকে বলল গাড়ী ঠিক হয়নি ঠিক হতে আরো এক সপ্তাহ লাগবে। আমি জিজ্ঞেস করলাম কি ব্যাপার মম আপনার গাড়িতে সমস্যা উনি বললেন হ্যা গাড়িটা পূরণ হয়ে গেছে খুব সমস্যা।

মম বলল তুমি গাড়ি কথা বাদ দাও তুমি তোমার নিজের কথা বল সরাসরি খুলে বল আমি বলতে লাগলাম মম আপনি যখন সাহস দিলেন তখন সরাসরি কথাটা বলি লিসা কে দিয়ে আমার পোসাবে না। ও কখনোই আমাকে খুশি করতে পারবেনা। আমার একজন পরিপূর্ণ অভিজ্ঞতা সম্পন্ন যুবতি মহিলা চাই। মে আমার সব কিছু টেইক কেয়ার করবে । উনি রেলিংয়ের ওপর দুই হাত দিয়ে কথা গুলো শুনছেন আমি তার পিছনে পায়েচারি করছি।উনি আমার কথা মন দিয়ে শুনছেন । মম আমার মনের চাহিদা বা ফেনটাসি একজন কামুক যুবতি মা ও পারবে পূরন করতে। যদি ওর জায়গায় আপনার মত কেউ বা আপনি হতেন তা হলে পারফেক্ট হত। মিস রিয়া তখন ভাবতে লাগলেন আমি কি বললাম। মেয়ের জায়গায় তাকে ঠিক বিষয়টা বুঝলেন না। আমি ও বা কি চাইছি বুঝে উঠতে পারছেন না। আমি তার চিন্তিত মুখ দেখে আস্তে করে তার পিছনে দাঁড়ালাম আর বলতে লাগলাম আপনি আমার মায়ের মত ছেলে তো তার সমস্যা মাকে ই বলবে । তারপর পিছনে গিয়ে পাছার টা দেখলাম একে বারে পষ্ট টাইট পাছা টা দেখ লেওড়া টনটন করে দাঁড়িয়ে গেল। আমি পিছন থেকে আস্তে করে জড়িয়ে ধরলাম। আমার লেওড়া টা তখন খুব খারা ছিল যার কারণে তার পাছার খোঁজ এর মাঝে সোজা বন্দুকের নল মত দাঁড়িয়েছিল। হঠাৎ এরকম কিছু হবে সেটা উনি ভাবেনি উনি আমাকে বাধা দিবেন বা কিছু বলবেন তার সুযোগ আমি দিলাম না। আমি তাকে জড়িয়ে ধরে কানের কাছে মুখ নিয়ে ফিসফিস করে বললাম মম আপনার কি কালার ভাল লাগে উনি কাঁপা কাঁপা কণ্ঠে বললেন লাল রং তখন উনি ভেবে চলছেন আমি কি করছি বা কি করব আর উনি ওবা কি করবেন। আমি একটু এ বিচলিত না হয়ে ওভাবেই জড়িয়ে ধরে দাঁড়িয়ে থাকলাম। আমার অজান্তে লেওড়া টা পাছার খাঁজের ভিতর ডোকার জন্য টনটন করে সামনে দিকে ধাক্কা দিতে লাগলো। আমি একটা হাত পিছনে এনে টাইট পাছাতে হাত বুলাতে লাগলামা আর আঙ্গুল দিয়ে চাপ দিয়ে দেখলাম কেমন টাইট। উনি একটু ঘুরে যাওয়ার চেষ্টা করলেন সেই সুযোগ না দিয়ে আমি উনাকে বললাম আমার হাত দুটো তো ব্যস্ত আমার পকেট থেকে আমার মোবাইলটা বের করুন মম । উনি তখন আমার পকেট থেকে মোবাইলটা বের করলেন । আমি দেখলাম উনি খুব ঘামছেন। তারপর ওনাকে বললাম মোবাইলে মার্সিডীস শো রুম মেনেজার নামে নাম্বারটা আছে সেই নম্বরে একটা কল দিন আর ফোনটা লাউডস্পিকারে সামনে ধরুন আমি কথা বলব। আমি তখন তার পাছায় আমার লেওড়া চাপ বাড়িয়ে দিলাম ঠিক পাছা ঠাপানো মত । পাতলা নাইটি ছিরে লেওড়া ভিতরে ঢুকে যেতে চাইছে । উনি সেই ঠাপ গুল মুখ বুজে খেতে লাগলেন আমি যেরকম বললাম ঠিক সেরকম আমার পকেট থেকে মোবাইল বের করে ফোন করল। আমি ম্যনেজার সাথে কথা বলা শুরু করলাম সেই সাথে আমি আমার এক হাত দিয়ে মম এর সামনে এর তল পেটে থেকে শুরু করে নাভীতে তার পর পেটে এর পর বুকে দুই দুধ একটা একটা করে আদর করতে লাগলাম আর অন্য হাত দিয়ে শুধু টাইট পাছা হাতাতে লাগলাম মেনেজার কে বললাম কাল সকালে শোরুম থেকে একটা নতুন মডেলের লাল রং এর মার্সিডিজ গাড়ি আমি যেখানে আছি সেই ঠিকানায় পাঠিয়ে দিবে আমার নতুন একটা মম হয়েছে তার জন্য।

মম আমার কথা শুনে ঠান্ডা হয়ে গেল। চুপ করে সোজা দাড়িয়ে রইল। উনি বললেন তুমি আমাকে গাড়ী গিফট করলে? আমি বললাম আমি কিছু চাইলাম আপনি এতক্ষণ চিন্তা করতে লাগলেন কি উত্তর দিবেন কিন্তু আপনার কিছুই চাওয়া লাগেনি আমি বুঝে ফেলেছি আপনার কি লাগবে। আমি এখন যা বলব তা মন দিয়ে শুনবেন যদি কথা শুনে আপনার মনে হয় কথার মুক্তি আছে তাহলে ওকে আর যদি খারাপ লাগে সরাসরি বলবেন আমি আপনাকে সরি বলে চলে যাব। উনি বললেন ঠিক আছে বল আমি পেছন থেকে তখন আমার দুই হাত দিয়ে তার তল পেট আর নাভির নিচ উপর পেটে আদর করতে লাগলাম। কানের কাছে মুখটা নিয়ে বললাম। এই রকম শরীরের দিয়ে আমার পোষাবে। আপনার মত অভিজ্ঞতাসম্পন্ন যুবতি মহিলাই তো আমার দরকার। মম আপনাকে দেখেই আমি মনে প্রাণে আপন করে নিয়েছি। আপনি আপনার মেয়ে জায়গায় চলে আসুন। উনি বললেন কি বলছ তুমি ? বাবা তুমি আমার মেয়ের বয়ফ্রেন্ড। আমি তখন বললাম আমি লিসা যাস্ট ফেনড। আপনার মেয়ের তো বয়স কম। বাচ্চা মেয়ে এত রাতে আমি বারান্দায় কারন কি আপনি আপনার অভিজ্ঞতা দিয়ে আন্দাজে করে দেখুন বুঝতে পারবেন এটা বলে আমি নাইটি টা পাছার একপাশে সরিয়ে লেওড়া টা পাছার খাজে ভিতরে ঢুকিয়ে জোরে একটা চাপ দিলাম বললাম কি বুঝলেন।নাকি আরো খুলে বলব। উনি তখন পিছন আমার আধা শক্ত লেওড়া ট হাত দিয়ে সে সামনে আরো অনেক বয়-ফ্রেন্ড জোগাড় করতে পারবে। কিন্তু আপনার এই বয়সে আপনি চাইলেই কি আমার মত একটা ছেলে পাবেন।

নিজেকে একটু স্বার্থপর করে ভেবে দেখুন আপনার মেয়ে বয়ফ্রেন্ড হলে তার সাথে অন্য জায়গায় চলে যাবে আপনি একা পড়ে থাকবেন একথা শুনে উনি বললো তোমার কথা সত্য কিন্তু মেয়েটাকে কিভাবে বলি মেয়েটা তো শুনলে কষ্ট পাবে। আমি তখন বললাম এটা আমার উপর ছেরে দিন। নিজের বাপের চোদাখাওয়া মেয়ে । আমি একটা সারপ্রাইজ দিয়েছি আর একটা বড় সারপ্রাইজ দিলে যা বলব তাই মেনে নেবে। তখন উনি বললেন ঠিক আছে সবকিছু তোমার উপর ছেড়ে দিলাম তুমি যেভাবে বলবে সেভাবেই হবে। আমি তখন উনাকে ধরে বারান্দার সোফা বললাম সাদা ফিনফিনে নাইটি পড়েছেন ভিতরে সব দেখা যাচ্ছে এসব কাকে দেখানোর জন্য। দুধের কিসমিস এরমত বোটা ও দেখাচ্ছেন কাকে? এতো রাতে এত সেজেগুজে আছেন কার জন্য। আপনার মা মেয়ে দুজন আমাকে চাইছিলেন বসে আনতে তার আর দরকার নেই আমি নিজে ই ধরা দিলাম ।

আমি একথা বলে ওনার দুধের হাত দিয়ে আদর করে দিলাম। তারপর উনাকে আমার বুকের উপর টেনে নিয়ে আসতে বললাম আমি হলাম একজন তরুণ যুবক আপনার ছেলের বয়স আর আপনি হলেন অত্যন্ত অভিজ্ঞতাসম্পন্ন এক্সপার্ট মহিলা আপনাকে ঠিকই বলে দিতে হবেনা আমার মত ছেলেকে কিভাবে উত্তেজিত করবেন আর আপনার পাছার পিছনে ঘুরাবেন। উনি তখন বিষয়টা বুঝতে পারলেন আর আমাকে বললেন তোমাকে কিছুই বলতে হবেনা শুধু দেখে যাও আর ইনজয় করো।

এ কথা বলে তিনি আমাকে ওখানে বসিয়ে রেখে ভিতরে চলে গেলেন এবং একটি মদের বোতল আর দুটো গ্লাস নিয়ে আসলেন গ্লাসের মধ্যে আমার সামনে দিয়ে বললেন একটু একটু করে খাও। এই বলে আর একটি গ্লাস নিয়ে তিনি হাঁটতে হাঁটতে বারান্দার শেষ মাথায় চলে গেলেন সেখানে গিয়ে তিনি তার পরনে সাদা নাইটিটা খুলে ফেললেন ।

তারপরে হাতে থাকা মধ্যে গ্লাস থেকে চুমুক দিয়ে একটু করে মদ খেয়ে এক পা দু পা করে আমার দিকে পাছাটা হেলিয়ে দুলিয়ে চোখেমুখে কামুকি ভাব এনে আমাকে উত্তেজিত করার জন্য আমার সামনে আসতে লাগলেন আমার সামনে এসে ঠিক পিছন ফিরে তাকিয়ে উপুড় হয়ে গেলেন।

আমি তখন তার পাছার দুই দাবনার মাঝে পাছার ফুটোটা দেখতে লাগলাম উনি তখন বললেন শুধুই মদ খাবে মদ এর সাথে কি একটু ঝাল কিছু খাবে না আমি বললাম খাব মম । একথা বলে আমি মদ ওনার পাছার উপরে দিলাম তারপরে আমার মুখের জিব বের করব তার পাছাটা চাটতে লাগলাম। তখন উনি বললেন পারফেক্ট ছেলে আমার। আমি তখনই পুরো পাছাটা খুব ভালো করে আমার জিভ দিয়ে চেটে চেটে খেয়ে ফেললাম।

এরপর উনি আমার কোলের উপর এসে বসলেন আমার কোলের উপর এসে বসে তার দুধ দুটো আমার মুখের উপর ধরলেন আর বললেন খাও চুষে চুষে খাও আসবে বলেই তো বিকেল থেকে খুলে রেখেছি। আমি তখন তার একটা দুধ ধরে চাপতে লাগলাম আরেকটা দুধ মুখের ভিতর নিয়ে চুকচুক করে চুষতে লাগলাম।

উনি তখন আমার উপর বসে কোমর দুলাতে দুলাতে নাচতে লাগলো। আমার প্যান্টের ভিতর হাত দিয়ে আমার লেওড়া ধরেতে চাইল । আমি একটু নড়েচড়ে জায়গা করে দিতেই উনার একটা হাত আমার পেটের চেন খুলে ভিতরে ঢুকিয়ে দিলেন। তারপর আমার ল্যাওড়াটা ধরে বললেন এটা এখনো পুরোপুরি শক্ত হয়নি এতেই নয় ইঞ্চির মত বড় পুরোপুরি শক্ত হলে তো ১২ ইঞ্চি হবে তুমি এত বড় লেওড়া কি করে বানালে। এত বড় লেওড়া দিয়ে যদি জোর করে আমার মেয়েকে চুদতে তাহলে আমার মেয়েকে আজ রাতে হসপিটালে পাঠান লাগতো। তোমার মম বিছানার উপরে কিন্তু একেবারেই ব্যস্সা মাগি। দিক বিদিক হারিয়ে পাগল হয়ে যায়।

উনি বললেন পারবে কি আজ বিছানা উপর এই পাগলিটাকে সায়েস্তা করতে। তখন আমি বললাম এটাতো বিছানায় গিয়ে বলতৈ পারবো।। তবে যদি আমাকে পাগল করা উত্তেজিত করতে পারেন তাহলে আমাকে দিয়ে মন মতো সব কিছু করিয়ে নিতে পারবেন। । গ্লাস দুটোতে আরো বেশি করে মদ ডেলে একটা গ্লাস আমাকে নিয়ে বললেন একটু খাও পরে আমার সামনে দুই পা দুইদিকে ছড়িয়ে দিয়ে ভোদাটা ফাক করে বললেন দেখেছো আমি দেখতে কালো হলে কি হবে আমার ভোদাটা টকটকে লাল। আর এটি কি বোদার জালা যদি না মিটাতে পারো তাহলে কিন্তু তোমার হাত-পা বেঁধে তোমাকে চুদবো। আমি কিন্তু ছেলেদের চুদাই এক্সপার্ট। আমার খুব ইচ্ছা চোদা খাওয়ার মম একবার চুদে দিন আমাকে।

তোমার লেওড়া দেখে আমার শুকনো ভোদাটার ভিতর জল কাটতে শুরু করেছে। এমন সময় লিসা বেলকনিতে এসে দাঁড়ালো। দেখলাম রাগে ওর গাল লাল হয়ে গেছে। খুব জোরে জোরে শ্বাস নিচ্ছে মম ও ওর দিকে তাকিয়ে ভয়ে চুপসে গেছে। আমি তখন লিসা কিছু বলার আগেই একটু থমকে সুরে বললাম । দারিয়ে দাঁড়িয়ে কি দেখেছো। যাও ভেতরের রুমে যাও । দেখছোনা আমি আমার মম এর ভোদার জল খাব যাও ভিতর যাও পরে তোমার সাথে কথা বলব। লিসা এই কথা শুনে দম দম করে ভিতরে রুমে চলে গেল। আমি মম কে বললাম স্বাভাবিক হও সব কিছু আমার উপর ছেড়ে দিন। উনার দুই পায়ের ফাঁকে চলে গেলাম আর ভোদার কাছে মুখ নিয়ে গেলাম প্রথমে একটু ঘ্রাণ নিলাম দেখলাম খুব মিষ্টি ঘ্রাণ। বালগুলো কাটা। আমি তখন তার ভদার উপরে নিচে আমার ধারালো জিভটা নিয়ে পরপর চার-পাঁচবার জোরে জোরে চাটা দিলাম ।চাটা দিতেই ও একটু নেড়ে উঠলেন আমি তখন তার দুই পা সোফার সাথে খুব শক্ত করে ধরে ঠিক আগের মত ভদার উপরে নিচে আমার জিভ দিয়ে অনবরত কিছুক্ষণ চাটতে লাগলাম তখন মম ছটফট করতে লাগলে আর মুখ দিয়ে এই প্রথম খিস্তি দেওয়া শুরু করলেন। ০০০০০০ আমি চাটা দেওয়া থামালাম না ওই অবস্থায় আমি ভোঁদার পাপরি দুটোকে আমার দুই ঠোঁট দিয়ে চুষতে লাগলাম। উনি তখন আমার চোষা পেয়ে আরো জোরে জোরে নিশ্বাস নিতে লাগলেন আর বলতে লাগলেন ০০০০০০ । উনি আর সহ্য করতে না পেরে আমাকে থামতে বললেন কিন্তু আমি থামলাম না কারণ আমি জানি উনি খুব এক্সপার্ট মহিলা আমি থেমে গেলে উনি আমার উপর চড়ে বসবেন আমি তখন পাপরি দুটোকে দুই দিকে সরিয়ে ভোঁদার ভিতর দেখলাম লাল রংয়ের ভোদাটা ভিতরে রস ছল ছল করছে। আমি তখন দেরী না করে আমার জিভটা বোদার ভিতরে যতদূরে ঢুকানো যায় ততটুকু ঢুকিয়ে ভিতর ডানে বামে উপরে নিচে খোচাতে লাগলাম আর চুকচুক করে চুষে চুষে আঠালো রস খেতে লাগলাম। উনি তখন উত্তেজনায় দিকবিদিক হারিয়ে ফেললেন আর বলতে লাগলেন ০০০০০ আমি যদি জানতাম রে বাবা তাহলে তো আমার রুমে নিয়ে যেতাম। লক্ষ্মী বাবা তোকে একটা কথা বলি জীবনে যখন ঠাপানো শুরু করবি চাচি মামি খালা শাশুড়ি শালী বোন বিশেষ করে মা কোন কিছুই বাদ দিবি না। মেয়ে মানুষের জন্ম তো চোদাখাওয়ার জন্যই জন্ম জাত-পাত সম্পর্ক দেখে লাভ আছে। আমার মেয়ের কথা বাদ দে ও একটা বাপ চোদা মেয়ে। আমি একথা শুনে আমার ঠোটের জীবের গতি আরো বাড়িয়ে দিলাম তখন আর উনি টিকতে পারলেন না তখন তার শরীর কেঁপে কেঁপে উঠল উনি আমার মাথাটা খুব জোরে চেপে ধরল আমি বুঝতে পারলাম মম জল ছেড়ে দিয়েছেন। আমি তখন তাকে সায়েস্তা করার জন্য ভোদা থেকে মুখ তুললাম না ঠিক আগের মত জিভটা ঢুকিয়ে যে রস ছেড়েছে তা সব চুয়ে চুয়ে খেলাম ঔসময়ে মম ঠিক কাটা কই মাছের মত লাফাতে লাগলো। আর নিজের হাত পা সব ছোরাছোরি করতে লাগলেন। আমিও নাছোড়বান্দা আমি ওনার থাই দুটো সোফার সাথে চেপে ধরে ভোদার ভিতরে বাহিরে সিমিন তালে চাটতে লাগলাম। আমার কাজ পুরোপুরি শেষ করে সামনে দাঁড়ালাম তখন মুচকি হেসে বললেন তুমি তো ভালোই খেলতে পারো ঠিক সময় মতো আমাকে শায়েস্তা করলে। আমি বললাম এটা সমান্য টেইলার মম বলল আমাকে কাছে পেতে তো আজ আমাকে একটি মারসিটিস গাড়ি গিফট করলি আমার ভোদার রস কাজে চুপচুপ করে খেলি আর আমাকে যে শায়েস্তা করলি তার জন্য একটা বড় সড় সারপ্রাইজ চাই। আমি বললাম একটু হিসাব করে রাখো কাল দিন হলে সব বুঝে পাবে। আমার মেয়েকে কি ভাবে মেনেজ করবে বিষয়টি ভেবেছ ।আমি বললাম তুমি নাকি এই লাইনের খুব এক্সপার্টো তা আমার লেওড়া নিয়ে কিছু কর আমি ও ভাবতে থাকি। উনি তখন প্রথমে আমার ল্যাওড়াটা ধরে হাত দিয়ে দেখলেন প্রায় 9 ইঞ্চি তারপর তিনি আমার ল্যাওড়াটা ধরে বললেন যে ছেলের এরকম একটা লেওড়া আছে সেই ঘরে সব মেয়েরা রাজরানি। পরে লেওড়া র চারপাশে সব জায়গায় ছোট ছোট করে চুমু দিতে লাগলেন আর আমার দিকে তাকিয়ে থেকে ছোট ছোট করে চাটতে লাগলেন। তারপর জিভ দিয়ে আমার লেওড়া আগা থেকে গোড়া পর্যন্ত সুন্দর করে চাটতে লাগলেন। আমি তখন তার চোখের চাহনি দেখে বললাম সত্যি তুমি খুব এক্সপার্ট। তুমি আমাকে খুশি করো দেখবে তোমার জীবনের সুখের কোন অভাব হবে না। উনি তখন বুঝতে পারলেন আমি লেওড়া চোষা খুব পছন্দ করি তখন উনি আমার ল্যাওড়াটা নিয়ে মুখের ভিতর ঢুকিয়ে দিলেন এবং আস্তে আস্তে চুষতে লাগলেন । আর অন্য হাত দিয়ে আমার বিচি দুটোকে জোরে টিপতে লাগলেন। দুই মিনিট এভাবে করে আমার লেওড়া দাঁড়িয়ে গেল মম তখন আন্দাজ করে বলল ঠিক ১২ ইঞ্চির কম হবেনা। এরকম টনটন করে দাড়িয়ে থাক অবস্থায় দুই তিনটা ছবি তুলে যদি আমি আমার বান্ধবীদের দেখাই না তবে তারা এই ল্যাওড়া চোদা খাওয়ার জন্য পাগল হয়ে যাবে। মম তখন আমার পুরো লেওড়া টা মুখের মধ্যে ঢুকিয়ে নিলেন। আমি দেখতে লাগলাম আমার লেওড়া তখন তার মুখ থেকে গলার ভিতর পর্যন্ত নেমে যাচ্ছে। উনি আবার বের করছেন আবার ঢুকিয়ে দিচ্ছেন । সোনা ছেলে ডগিস্টায়লে বস তো আমি বললাম কেন মম বলল কোন প্রশ্ন হবে না যা বলছি তাই করো আমি ঢগি স্টাইলে বসলাম মম বলল আমি এখন তোমাকে এমন এক সুখ দেবো যা তুমি সারা জীবন মনে রাখবে। এর আগে তুমি এই সুখ কখনও পাইনি। তবে আমাকে প্রমিস করো তুমি যদি সত্যিই খুব আনন্দ পাও তাহলে আমাকে একটা গিফট দিবে। আমি বললাম তাতো অবশ্যই দেব । উনি আমার পিছনে এসে বসে আমার বাড়াটা হাত দিয়ে খেচতে লাগলেন আর যখনই আমার বাড়াটা আবার শক্ত হয়ে উঠলো এবং আমার উত্তেজনা চরম পর্যায়ে উঠলো ঠিক তখনই আমার পাছার দুই দাবনা দুই দিকে সরিয়ে আমার পাছার ফুটোতে তার জিভ দিয়ে চাটতে লাগলেন। ঠিক বাচ্চাদের মত আইসক্রিম যেভাবে খায় সেরকম আমার পাছার ফুটোর উপরে নিচে আর ঠিক ফুটো বরাবর তার ধারালো জিভ দিয়ে চাটতে লাগলাম আর মাঝে মধ্যে তার জিভটা চুক্ষা করে আমার পাছার ফুটোর ভিতরে ঢোকানোর জন্য চাপ দিতে লাগলেন । কি বলবো বন্ধুরা আমি জীবনে অনেক চুদাচুদি করেছি কিন্তু কেউই আমার পাছার ফুটোতে এভাবে মজা দেয়নি আমি জানতাম না যে ওখানে অন্য রকম একটা মজা আছে। আমার খুব আরাম লাগলো।। আমি তখন জীবনের প্রথম অন্যরকম একটা সুখে আনন্দে দু চোখে সর্ষেফুল দেখতে লাগলাম। মুখ আমার কোন কথা বের হতে চাচ্ছিল না সারা শরীর শুধু শির শির করতে লাগলো। আর মনে হতে লাগলো যেন চুদেও এত সুখ নাই যে সুখ আমার মম আমাকে দিল । মম আমার কথা শুনে আরো জোরে জোরে আমার পাছার ফুটোতে তার জিভ দিয়ে চাটতে লাগলেন আর বলতে লাগলেন। সোনা বাবু আমার আমাকে খুলে বলতো তোর আর কি কি লাগবে।

। আমি তখন মমকে বললাম । আমার ইচ্ছা আকাঙ্ক্ষা ফ্রেন্টাসি উত্তেজনা এগুলো তোমার নজর রাখতে হবে। সপ্তাহে 2/ 4 বার এমনি এমনি পার্টি দিয়ে তোমার বান্ধবীদেরকে দাওয়াত দিয়ে আনবে তারপর তাদেরকে দিয়ে ভুলিয়ে ভালিয়ে আমার জন্য ফিট করবে । আমি যখন যে মধ্যবয়সী মহিলা কে দেখিয়ে দেবো তোমার কাজ হবে সেই মহিলা কে পটিয়ে ভুল ভাল বুঝিয়ে আমার লেওরা দিয়ে চোদা খাওয়ানো টাকা-পয়সা নিয়ে তুমি চিন্তা করোনা। তবে আমি প্রমিস করছি তোমার জায়গাটা কেউ নিতে পারবে না তুমি হলে আমার সত্যি কারের মা । তোমার সব ইচ্ছা আছে আমি পূরণ করবো। আর একটা বিশেষ শখ আছে সেটা আমি পূরণ করবো তবে তোমার অনুমতি লাগবে মন বললো কি শখ। আমি বললাম আমার খুব শখ একটা ছোট্ট পিচ্চি বাচ্চা ফুটফুটে মেয়ে কুকুর ছানা পালবো । পিচ্চি বাচ্চা মেয়ে কুকুর ছানা টা যার কাছ থেকে কিনব সে যত মূল্য চাইবে তাকে ঠিক সেই পরিমাণ মূল্য দেবো। মন বললো ইস যদি আমার একটা পিচ্চি বাচ্চা মেয়ে কুকুর ছানা থাকতো। মম তুমি এখনও বোঝনি তোমার পিচ্চি বাচ্চা ফুটফুটে মেয়ে নেশা ওকে আমি আদর করে আমার ছোট্ট ফুটফুটে কুকুরছানা বানিয়ে রাখবো কি তোমার ওই ছোট্ট বাচ্চা কচি ফুটফুটে কুকুরছানা টা কি আমার কাছে বিক্রি করবে? দাম যা চাইবে তাই পাবে। তুই আমাকে মা বলে দেখেছিস তুই আমার ছেলের মত আমি কি না করতে পারি তুই ওকে কুকুর ছানা বানাতে পারলে আমার কোন আপত্তি নেই। আর যেহেতু আমার খুব শখের এতদিনের প্রসার ছোট্ট কুকুর ছানা তাই দামটা আমি তোকে পরে বলবো। তুই আমার লক্ষী ছেলে। বললাম মম কি করছ থামো না আমার খুব খুব আরাম হচ্ছে। সত্যি মম তুমি খুব এক্সপার্ট চোদানি। মম বলল জীবনে প্রথম তোমাকে আমি নতুন একটা সুখ দিলাম । আমি বললাম ইয়েস মম তুমিও যেমন আমাকে একেবারে নতুন একটা সুখের ছোঁয়া দিলে জানি কল্পনাও করিনি তেমনি আমিও তোমাকে জীবনের একেবারে নতুন কিছু দেব যা তুমিও কখনো কল্পনাও করনি ।

সত্যিকারে তুমি আমার মম। আমি তোমার ছেলে।তোমার মত এক্সপার্ট মম ই আমার দরকার। তখন মম বুঝতে পারল তার এই পাছা চাটার স্টাইল টা আমার খুব ভালো লেগেছে আমি খুব উত্তেজিত তাই শে আর থামলো না সে আগের মতই জোরে জোরে আমার পাছা চাটতে লাগলো। আর মাঝে মধ্যে হঠাৎ করে ছোট আঙ্গুলটা আমার পাছার ফুটোতে হাল্কা করে ভেতরে ঢোকাতে লাগল আর বের করত লাগলো মম তখন একইভাবে আমার পাছার ফুটোতে জিভ দিয়ে চাটতে চাটতে মম বললো তোর যা আমি অনেক খুঁজে অনেক কষ্টে একটা চোদন বাজ ছেলে পেয়েছি আমার ছেলের জন যে কোনো কিছু করতে পারি। বাবু সোনা তুই তো আমাকে একটা গাড়ি গিফট করলি আমাকে কাছে পাওয়ার জন্য লক্ষী আমাকে আর একটা বিগ সারপ্রাইজ দেনা আমি বললাম তোমার কি লাগবে বল। মম বললো তোর যা ইচ্ছা তাই দে।

আমি তখন বললাম তোমার সবচাইতে বড় সারপ্রাইজ দেব কাল সকালে। আজ রাতটা তো দেখি আমার মম কতটা এক্সপার্ট বিছানার উপরে। মম বাবা তুমি এবার আমাকে ছেড়ে চলে যাবে না তো আমি একথা শুনে বললাম সন্ধ্যায় তুমি আমার সাথে কতক্ষণ সময় চেঞ্জ করেছ মঙ্গল্য 2 ঘন্টা আমি বললাম এই দুই ঘন্টায় আমার সমস্ত ব্যবসা প্রতিষ্ঠান থেকে যে কয় টাকা আমার ইনকাম হয়েছে সেই টাকাগুলো যদি আমি তোমাকে দেই না তুমি তোমার বাকিটা জীবন পায়ের উপর পা তুলে খেতে পারবে। কোন চিন্তা করো না তুমি তোমার কাজ চালিয়ে যাও সুন্দর করে একথা শুনে মম তার জিভ এর কাজ চালিয়ে যাচ্ছিল। আর এক হাত দিয়ে আমার লেওড়া টা খিচে যাচ্ছিল।আমি তখন খুসিতে ০০০০০০০

নিশার ব্যাপারে তোকে একটা কথা বলব আমি বললাম বল ও আমার মেয়ে হলে কি হবে ও কিন্তু খুব হিংসুটে তুই আজকে আসবি বলে সকাল থেকে আমার সাথে খুব ঝগড়া করছিল যেন আমি তো সামনে না যাই তুই বল আমি যদি তোর সামনে না আসতাম তুই কি আমাকে এভাবে কাছে পেতি। আমি বললাম অযথা টেনশন করছ কেন লিসাকে আমার কাছে তুমি যখন বিক্রি করবে তারপর থেকে তো আমার কুকুরছানা। একথা শুনে মন খুব হাসতে লাগল আর তার কাজ চালিয়ে যেতে লাগলো আমিও সুখে পাগলের মত ছটফট করতে লাগলাম।

সেইসাথে আমার বিচি তিনি মন মত কর টিপতে লাগলো। আমার তখন মাল বের হবে বের হবে অবস্থা। এই অবস্থায় আমি শুধু দাঁড়িয়ে গেলাম মোমের মুখের ভিতর আমার লেওড়া ঢুকিয়ে দিলাম আর বললাম এবারের মত আমার মাল তোমার মুখে পুরে দেই একটু চেটে খেয়ে দেখতো কেমন মজা।

এই বলে আমি মনের মাথার চুল ধরে তার মুখের ভিতর ঢুকিয়ে দিয়ে জোরে জোরে ঠাপাতে লাগলাম কিছুক্ষনের মধ্যেই আমার শরীর কাপতে লাগল আমি বুঝতে পারলাম আমার মাল আউট হবে আমি মম এর গলায় একেবারে ভিতরে লেওড়া ঢুকিয়ে দিয়ে পর পর করে মাল ছেরে দিলাম আর মম ও খুব এক্সপার্ট মাগি দের মত গলগল করে পুরোটা খেয়ে ফেলল।

আমরা দুজনে তখন সোফাসেটে বসে আছি মম তার মাথা আমার কোলের কাছে রেখে আমার লেওড়া টা জিভ দিয়ে চাটতে ছিল।ঘড়ির দিকে চেয়ে দেখলাম রাত ১০ বাজে। আমি একটু একটু মদ খাচ্ছি । আমি বললাম চল লিসার কাছে যাই উলঙ্গ অবস্থায় মমকে নিয়ে ড্রইং রুমে যেতে লাগলাম যায়ার সময় মম বললাম মনে রেখো মম আজকেই প্রথম দিন আর প্রথম দিনই ওকে শায়েস্তা করতে হবে তাহলে ওর সাহস টা ভেঙে যাবে । তুমি একটুও ভয় পাবে না আরো ওর উপরে খুব রাগ দেখাবেন একপর্যায়ে দেখবে গো তোমার কাছে এসে ক্ষমা চাইলেন ওর সামনে সোফায় আমি বললাম আমার লেওরা একটুও নুয়ে য়াযনি সোজা হয়ে টনটন করে দাঁড়িয়ে আছে।

আমি ভণিতা না করে লিসা কে বললাম সোন লিসা আমি তোমাকে সরাসরি কিছু কথা বলি আমি কখনোই তোমার বয় ফ্রেন্ড ছিলাম না তোমাকে জাস্ট ফ্রেন্ড মনে করতাম। আর রাতে যখন দেখলাম তুমি ঘুমিয়ে পড়েছো তখন আমি নিচে এসে জামাকাপড় পড়ে চলে যেতে চাইলাম। আর ভাবলাম যাওয়ার ভালোই হয়েছে এই পরিবারের কোনো ঝামেলা আমাকে যেতে হবে না। চেয়েছিলাম এই পরিবারকে একটু হেল্প করব আর করা হল না। যাই হোক আমার বেশ কিছু টাকা নষ্ট হলো না। তোমাদের আর কিছু দিতে হবেনা ভাবলাম বাসায় আমার অনেক কাজের মহিলা আছে তাদেরকে দিয়ে ঠান্ডা করি।

কারণ এখানে থেকে তো কোনো লাভ হচ্ছে না। তোমার আর তোমার বাবার চুদাচুদীর কথা শুনে তারপর আবার তুমি তোমার মায়ের কথা শুনে আমার ল্যাওড়া খুব টনটন করতেছিল কিন্তু ঠান্ডা করার মতো কোনো উপায় ছিল না তুমি না পারছিলে মুখে নিয়ে চুষতে না পিরছিলে তোমার ভোদায় নিতে আমি আর তোমার উপর রাগ করলাম না।জামা কাপড় পড়ে যেই মেইন দরজার সামনে গেলাম চলে যাওয়ার জন্য তখন তোমার মা আমাকে পিছন থেকে ডাক দিল।

এরপর তোমার এক্সপার্ট এবং অভিজ্ঞতাসম্পন্ন আম্মু আমার মনের অবস্থা বুঝতে পারল। পরে তোমার আম্মু আমাকে খুব অনুরোধ করলো আর বলল‌ রাগ করে চলে যেও না মাথা ঠান্ডা করে বারান্দায় বসে আমি তোমার জন্য ঠান্ডা জিনিস নিয়ে আসছি চিন্তা করো দেখবে অবশ্যই ভালো উপায় বের হবে। এরপর আমরা দুজনে বসে হালকা ডিংস করলাম তারপর দেখলাম যে সত্যি তোমার মার তার আর্থিক সমস্যার কথা আমাকে খুলে বলেন। তোমার মাকে হেল্প না করলে সে খুব বিপদে পড়বে তোমাকে নিয়ে। তখন তোমার আম্মু আমাকে বলল লিসা যা পারেনি সেই কাজটা আমি করে দিচ্ছি তারপরও বাবা তুমি রাগ করে চলে যেও না। এখন তুমি একটু চিন্তা করে দেখো আমি যদি রাগ করে চলে যেতাম সেটা কি তোমার জন্য ভালো হতো । তোমার কাজটা তোমার আম্মু করে দিয়েছে সেটা ভালো হয়েছে। তুমি তো আমাকে বললে মা আর ছেলের চুদাচুদি করতে অনেক মজা তুমি তো ঠিকই তোমার বাবার সাথে চুদিয়ে মজা নিয়েছো তখন তোমার মা কি রাগ করেছিল। আমি না হয় আজকে একটা মা পেলাম তাই নতুন মা কে আমি একটা নতুন লাল রঙের মার্সিডিজ গাড়ি গিফট করেছি।

আর লিসা তুমি আমার লেওরা সাইজ দেখেছো তুমি কি আমার ল্যাওড়া আগামী পাঁচ বছর চেষ্টা করলেও তোমার ভোঁদার ভিতরে দিতে পারবে। পারবে না। কিছুদিন পরে শুধু শুধু আমাদের সম্পর্ক নষ্ট হবে। একথা শুনে নিশা আমার দিকে তাকাল আর চোখ মুছলো আর বলল আমি জানি মা যা করে ভালোর জন্যই করে। ঠিক আছে আমি আর রাগ করবো না আসলে ভুলটা আমারই হয়েছে।

আমি বললাম ভুল যখন করেছ তখন আমাকে ক্ষমা চাইতে হবে মামীর কাছে গিয়ে ক্ষমা চাও যদি ক্ষমা করে তাহলে কোন সমস্যা নেই। লিসা তার ময কাছে গিয়ে বললো নো আই এম সরি আমার ভুল হয়ে গেছে এখন থেকে তোমরা যা বলবে আমি তাই মেনে নেব তোমরা যা বলবে আমি তাই শুনবো আরো আজ থেকে আমার ভাই তোমরা যা ইচ্ছা তাই করো ।

তোমার সাথে আরো কিছু কথা আছে মন দিয়ে শোনো ;আমি বলেছিলাম তোমাকে আমি নতুন গাড়ি কিনে দেবো আর তোমার সমস্ত খরচ আমি চালাবো কিন্তু এখন আমি তা কিছুই দিতে পারবোনা। তুমিতো আমার কোন কাজে আসলে না তাহলে আমি কেন শুধু শুধু তোমার উপরে টাকা নষ্ট করব । আর তোমাকে আমি এ বাড়িতে রাখতে পারবো না তুমি তোমার চোদা খাওয়া গরিব বাবার কাছে যাও। এখন মম ফ্যামিলির সব। তোমার এখানে কোন কাজ নেই । এখন তুমিই বল তোমাকে বাসায় রেখে লাভ কি ? আমিতো চেয়েছিলাম তোমাকে তোমার চোদাখাওয়া গরিব বাবার কাছে পাঠিয়ে দেব। তোমার মা সব সময় আমার সাথে থাকবে। আমার যা দরকার আমার চাহিদা সব উনি পূরণ করছেন এখন আমি তার সব তাই তোমাকে আর এখানে থেকে লাভ নেই। একথা শুনে নিশা ফুঁপিয়ে কাঁদতে লাগল আর বলল আমি কোথায় যাব আমার গরিব বাবার কাছে গিয়ে না খেয়ে থাকতে হবে। আমাকে একটু জায়গা দাও আমি এখানে থাকি। । এরপর আমি মম দিকে তাকালাম আর বললাম তোমার ব্যাপারে সিদ্ধান্ত নিতে মম নিজে আছেন তাই হবে মম বাবা তুই ঠিকই বলেছিস ওকে বাড়িতে রাখা যাবে না কারণ তুই আর আমি বাড়িতে বারান্দায় ঘরে ড্রইংরুমে মন মত সময়ে অসময়ে চোদোন খেলা খেলবো আরো চেয়ে চেয়ে দেখবে হাসবে মানুষকে বলে বেড়াবে এটা কি করে হয় তারচেয়ে বাজার থেকে ছোট্ট একটা কুকুর ছানা আনবো ঘরের ভিতরে পালব যা বলবে তাই শুনবে দেখবে কিন্তু কিছু বলতে পারবে না লিসা কথা শুনে বলল মা কথা দিচ্ছি তোমাকে কুকুর ছানা কিনতে হবে না তোমরা যা ইচ্ছা তাই করবে আমি দেখব কাউকে কিছু বলব না। এই সুযোগে মম বলল তাহলে তো সামনে রাস্তা খোলা একটাই তুই আজ থেকে একটা ছোট্ট কুকুর ছানা হয়ে যায় কুকুরছানা দেখেছিস সেরকম চলবি সেরকম সে যদি সেরকম ভাবে থাকবি।

লিসা আর কোন উপায় না দেখে বলল ঠিক আছে মম আজ থেকে আমি তোমার কুকুর ছানা।

নাম বলল কুকুর ছানা দিয়ে আমি কি করব তার চাইতে তোকে আমি তোর ভাইয়ের কাছে বিক্রি করে দিলাম তুই তোর ভাইয়ের কাছে কুকুরছানা হয়ে থাকবে।

লিসা মাথা নাড়ালো ঠিক আছে। আমি দেশে কে ডাক দিয়ে বললাম এদিকে আয় যা বলব তাই শুনবে যা করতে বলবো তাই করবি যেভাবে চলতে বলব সেভাবে চলবি যা দেখতে বলব সেটা দেখবি আর কাজগুলো সব সুন্দর করে করবি।

তবে তোমাকে ফ্রী কাজ করাব না। তুমি যদি আমার কথামতো সব কাজ করতে পারো তোমার জন্য একটা সারপ্রাইজ আছে। ও তখন বলল আগে বল সারপ্রাইজ টা কি আমি বললাম সেটা আগে শুনবে নাকি তোকে কি করতে হবে সেটা আগে শুনবে তখন লিসা বলল ঠিক আছে আগে বল আমাকে কি করতে হবে

আমি বললাম কথা শুনতে তো শুধু কান লাগিয়ে মুখটা তো আর লাগেনা দৌড়ে গিয়ে তোর আম্মুর ভোদাটা সুন্দর করে চেটে আমার জন্য পরিষ্কার কর

মমতা খুন সোফায় বসা ছিল একথা শুনেই সে তার দুই পা দুইদিকে ছড়িয়ে দিল আলি সাথে কুকুরের মতো হামাগুড়ি দিয়ে দাদার কাছে মুখটা নিয়ে জিভটা বের করে ভদার উপরে নিচে চিপায়-চাপায় জোরে জোরে চাপতে লাগল আর আমার কথা শুনতে লাগল।

বাসায় শুধু ব্রা আর প্যান্টি পড়ে থাকবে।

তোমার প্রথম কাজ হলো তুমি যখনই ফ্রি সময় পাবে বা দেখবে আমি ফ্রী আছি আমি কিছু করছি না বসে আছি তখন দৌড়ে আমার কাছে আসবে আর সেই সময় দেরি না করে ডানে-বামে না তাকিয়ে কোন কিছু না ভেবে কে দেখলো কে সামনে আছে এসব পাত্তা না‌ দিয়ে আমার প্যান্ট খুলে আমার ল্যাওড়াটা বের করে চুষতে থাকবে। যতক্ষণ আমি চাই ততক্ষণ। সেটা সকাল বিকাল সন্ধ্যা দুপুর রাত দিন খাবারের সময় টিভি দেখার সময় ঘুমানোর আগে ঘুম থেকে উঠার পরে গোসল করার সময় ব্যায়াম করার সময় যেকোনো সময় 24 ঘন্টা যখনই তোমার মনে পড়বে তখনই। আমার লেওড়া চুষবে। এটাই হবে তোমার পার্মানেন্ট কাজ।

মনের ভেতর থেকে মুখ তুলে বললো যে আচ্ছা বলে আবার ভোদ চাটা শুরু করলো

আমার দ্বিতীয় কাজ হল

যখন দেখবে আমার মুড অফ আমার মন ভালো না তখন তুমি আমার সামনে এসে জামা কাপড় খুলে জোরে গান ছেরে আমার সামনে নাচবে। আমাকে খুশি করার চেষ্টা করবে। আর খুব খিস্ বাজে কথা বলবে।

আর তোমার তিন নাম্বার কাজটা হলো

আমাদের চুদাচুদিও হয়ে গেলে তুমি ভদ্র মেয়ের মত প্রথমে আমার মালে ভরা চকচক করতে থাকা তোমার মম ভোদাটা চুষে পরিষ্কার করে দিবে এমনভাবে চুষে পরিস্কার করবে দেবে দ্বিতীয়বার পানি দিয়ে যেন না ধোয়া না লাগে।তারপর আমার লেওড়া টা তুমি সুন্দর করে আমার জিভ দিয়ে আগাগোড়া আমার বিচি সমস্ত কিছু পরিষ্কার করে দিবে।

আর মনে আছে তো তোমার বান্ধবীদের কথা তোমাকে আগেই বলেছিলাম ভদার বদলে বোদার ব্যবস্থা করে দিতে।

আর বিশেষ কথা হলো তুমি কোনো নতুন বয় ফ্রেন্ড বানাতে পারবে না যতদিন না পর্যন্ত তোর ভোদায় আমার লেওড়া ঢুকিয়ে আমি ঠাপাতে না পারব।

এখন বল সারপ্রাইজটা কি ? আমি তখন আমার মানিব্যাগ থেকে আমার একটা কেডিট কার্ড বের করে ওকে দিয়ে বললাম এটা ওখন থেকে তোমার । যেমন খুশি সেভাবে তুমি একটা ইউজ করতে পারবে । 10000 ডলার্স লিমিট আছে। কেডিট কার্ড হাতে নিয়ে জোরে একটা লাফ দিলো আর বললো আমি সব কিছু মানতে রাজি। আমি বললাম বেশি খুশি হও না তোমার কাজের স্পিড আর দক্ষতার উপরে কার্ডের ব্যালেন্স নির্ভর করে। তুমি কাজ ভালো দেখাতে পারলে আমি খুশী হবো সেই সাথে লিমিট টা বাড়বে আর যদি দেখি তোমার কাজে মন নেই তুমি কাজ ভালো করতে পারো না তখন দেখবে অটোমেটিক ক্রেডিট কার্ডের লিমিট 10000 থেকে 100 ডলার হয়ে গেছে। তাই আজ থেকে মন দিয়ে কাজ করা শুরু কর।

মম তার বেডরুমে চলে গেল। মম যেতে যেতে আমাকে ডাকলো আয় তো বাবা আমার রুমে আয় তোকে একটা জিনিস দেখাই। আমি বললাম মম আসছি একটু পরে তুমি একটু নতুন করে রেডি হও আমার জন্য।

আমি সোফার উপর বসে ছিলাম লিসা আমার পাশে বসে মোবাইল টিপছিল। । আমি দিসা র দিকে তাকাতেই বুঝে ফেলল মোবাইলটা রেখেই আমার লেওরাটা মুখে নিয়ে চুষতে লাগলো। আমি বললাম জোরে জোরে চোষো । দিশা তখনই মুখের ভিতর যতটুকু যায় ততটুকু ঢুকিয়ে জোরে জোরে চুষতে লাগলো। আমি দেখলাম আগের চাইতে একটু ভালো হচ্ছে। আমি তখনই মাথায় হাত বুলিয়ে দিতে লাগলাম আর বললাম তোর মা তোকে লেওড়া চোষা টাও শিখায়নি। শুনে যখন লেওড়া চোষা শুরু করবি প্রথমে লেওড়া টার খুব প্রশংসা করে নিবি। কারণ ছেলেরা তাদের লেওড়ার প্রশংসা শুনতে খুব ভালবাসে। তারপর মুখের ভিতর ঢোকানোর আগে কিছুখন চুমু দিবি তারপর মুখ থেকে জিভ বের করে লেওড়া আগা থেকে গোড়া পর্যন্ত চেটে নিবি বিচি দুটো টাপবি আর এই কাজ গুলো করার সময় যার লেওড়া চুষছিস তার দিকে তাকিয়ে থাকবি। আর চোখ আর মুখ দিয়ে খারাপ খারাপ ইসারা করবি। মুচকি মুচকি হাসবি তারপরে মুখের ভিতরে নিয়ে চুষতে থাকবি। আমি যেভাবে বললাম এভাবে করলে একটা ছেলে পুরো বাঁড়া মুখে নেওয়ার দরকার নেই তার আগেই জল পড়ে যাবে। ও বললো ঠিক আছে ভাইয়া।

আর কখন কোন দিন কোন সময় তুমি আমার লেওড়া খুব ভালো করে চুষে ছো সেটা একটা ডাইরি মধ্যে তারিখ আর সময় লিখে রাখবে। মাষ শেষে আমাকে বলবে আমি তোমার একাউন্ট টাকা পাঠিয়ে দেব। এটা মম কে বলার দরকার নাই। মনে রেখ এখন থেকে যত ই চুশবে তত ডলার পাবে। তাই এখন থেকে আমার ল্যাওড়াটা চোসা হবে তোমার প্রতিদিনের ইনকাম। এ কথা শুনে ও জোরে জোরে আমার লেওড়া চুষতে লাগলো।

আমি মম এর বেডরুমে গেলাম। দেখি মম সোফায় বসে আছে আমি বললাম রাতে ৮৯ হাজার ডলার দিয়েছি সেগুলো আমাকে দাও তো মম আলমারি খুলে টাকা গুলো আমাকে দিলো । আমি বললাম যাও তুমি সুন্দর করে আমার মনের মত করে নিজেকে সাজিয়ে নাও ।মম ওয়াস রুমে রেডি হতে গেল । আমি টাকাটা নিয়ে বিছানার উপরে আধশোয়া হয়ে বসলাম।

আমি জোড়ে চিৎকার করে লিসাকে বললাম লিসা মম এর বেডরুমে আয় আর আসার সময় মদের বোতল টা আর গ্লাস নিয়ে আয়। আমার ডাক শুনতে লিসা দৌড়ে রুমে আসলো ওর পরণে তখন শুধু লাল ব্রা আর একটা পেন্টি ছিল হাতে একটা মদের বোতল আর গ্লাস আমি বললাম বিছানার পাশে পিছন ফিরে পাছা আরাম দিকে দিয়ে গ্লাসে মদ ঢেলে আমাকে দে। আমি বিছানায় আধশোয়া হয়ে চুমুক দিয়ে দিয়ে মদ খাচ্ছি আর লিসার পাছাটা হাত বুলিয়ে দিচ্ছে। আমার ক্লাস খালি হতেই লিসা আবার গ্লাস ভরে দিল।

মম ওয়াশ্রুম থেকে দেওয়া মাত্রই আমি যখন থেকে দেখলাম অবাক হয়ে গেলাম একেবারে ফাইভ স্টার ক্লাবের স্ট্রিপারদের মতো। লাল রংয়ের চিকন ফিতার একটা মিনি ব্রা পরেছেন সেই সাথে চিকন ফিতার একেবারেই মিনি পড়েছেন তার সাথে সচ্ছল মজা আর হাই হিলের জুতো পড়া আমি তার সাহস দেখে বললাম সত্যি তুমি খুব এক্সপার্ট। মম সিডি প্লেয়ারে একটা উত্তেজনাপূর্ণ গান ছেড়ে দিলেন এরপরে আস্তে আস্তে ফ্লরের মাঝখানে এসে দাঁড়ালেন। তারপরে গানের তালে তালে সারাটা শরীর হেলিয়ে দুলিয়ে শরীরের সামনের দিক পিছনের দিকটা এঁকেবেঁকে বিভিন্ন ভঙ্গিমায় চোখের ইশারায় কামুক ভাব নিয়ে নাচতে লাগলেন। মোমের কামুক বৃষ্টির সেই নাচ দেখে আমি খুব আনন্দ পেতে লাগলাম আমার লেওড়া টা তখন একটু একটু শক্ত হলো আমি মদে চুমুক দিয়ে গ্লাসটা বিছানার পাশে রেখে নাচ দেখতে দেখতেই লিসার পাছার উপরে খুব জোরে একটা থাপ্পড় মারলাম। থাপ্পর মারার শব্দ মম চমকে নাচ থামিয়ে দিলো। আমি বললাম কি ব্যাপার মন থামলে কেন আমার কুকুরছানা কে আদর করছি তুমি তোমার চালিয়ে যাও । মম আবার নাচতে লাগলো মম দন্ট স্টপ তুমি নাচতে থাকো আমি দেখব। ও একটা গ্লাসে মদ ঢেলে আমাকে দিল আমি খুব আয়েশ করে দুই পা বিছানার দুই দিকে ছড়িয়ে দিয়ে চমুক দিয়ে দিয়ে মদ খাচ্ছি আর আমার ল্যাওড়াটাকে হাত বুলাচ্ছি আর চোখের সামনে মম সেই উত্তেজনাপূর্ণ নাচ দেখছি। যখনই আমার মদের গ্লাস খালি হয়ে গিয়েছিল তখনই লিসা আমার লস তো আবার ভোরে দিতে লাগল। মন যখনই নাচতে নাচতে তার কামুক ইশারায় নিজেকে উত্তেজিত মনে করলাম তখনই গ্লাসটা রেখে মনের দিকে তাকিয়ে লিসার পাছায় জোরে আবার থাপ্পড়। ব্যথায় লিসা চিৎকার দিয়ে উঠল। আমি আবার ওর পাছায় সুন্দর করে হাত বুলাতে লাগলাম গ্লাস টা নিয়ে চুমুক দিয়ে মদ খেতে লাগলাম। আমি মম কে বললাম মম ননস্টপ । থামবে না খুব ভালো লাগছে । আরো সুন্দর করে উত্তেজিত করার মত করে নাচে। মম আমার কথা শুনে কোমরটা দুলিয়ে দুলিয়ে নাচতে লাগলো আবার কিছুক্ষন বুকের দুধগুলো সামনে এনে ঝাঁকি দিয়ে দেখালো। আমি বললাম পার্ফেক্ট চালিয়ে যাও চালিয়ে যাও।সাথে সাথে আমি সেই টাকার বান্ডিল থেকে কয়েকটা নোট মোমের দিকে ছুড়ে মারলাম। মমদেখল 100 ডলারের নোটগুলো তার সামনে ছড়িয়ে-ছিটিয়ে পরল। সে খুশিতে আবার নতুন উদ্যমে নাচতে লাগলো। এবার সোফার উপরে উঠে সোফার নিচে পড়ে সারাটা ঘরে হেঁটে হেঁটে নাচতে লাগলো। আমি যখনই একটু উত্তেজিত মনে করতে লাগলাম তখনই কিছু নোট আবার ছুড়ে মারলাম। এরপরে মামু খুশিতে সে দেখলো তার পায়ের কাছে অনেক টাকা গড়াগড়ি খাচ্ছে সে খুশিতে নাইজেরিয়ান মহিলাদের মত আমার দিকে পাছা ঘুরিয়ে পাছা ঝাঁকির নাচ দিতেই লাগলো। মনের সেই পাছা ঝাকির নাচ দেখে আমি বেশ উত্তেজিত হয়ে গেলাম আমি গ্লাসটা রেখে লিসার পাচার উপরে ঠাস ঠাস ঠাস ঠাস করে চারপাচটা থাপ্পর মারলাম আগের চাইতে অনেক জোরে লিসা আ আ আ আ করে উঠল। choti stories বাসমতী – 9 by Anuradha Sinha Roy

তখন সারা শরীর থর থর করে কেঁপে উঠলো আর জোরে জোরে শ্বাস নিতে লাগলো আমি পথে আবার হালকা হাত বুলিয়ে বললাম লক্ষ্মী কুকুরছানা আমার। মম থাপ্পরের শব্দ শুনে আরো জোরে তার পাছা ঝাকি দিতে লাগল আমি তখন বান্ডিল থেকে আরও কিছু নোট বের করে নামের পাচার উপরে ছুড়ে মারলাম। নোটগুলো নিচে পড়তেই মম পাগলের মতো নাচতে লাগলো। আমি বললাম মম এবার তোমার প্যান্টিটা খুলে আমার সামনে ভোদাটা ফাক করে একটু ভুদার নাচ দেখাও তো । ময কোমর দুলিয়ে স্টাইল করে কোমর থেকে পেন্টিটা খুলে ফেলল আর পাপড়ি দুটো ফাক করে ধরো আমার দিকে একবার দেখালো তারপরে দুই পা ফাক করে কোমর দুলিয়ে দুলিয়ে ভুতের নাচ দেখাতে লাগলো। আমি মনের সেই ভোদার নাচ দেখতে লাগলাম আর লিসা কে বললাম আর বাড়াটা চোষআমি তখন মদ খাচ্ছি লিসা তখন আমার বাড়াটা নিয়ে চুষা শুরু করল আর সামনে আয় মম উত্তেজনাপূর্ণ গানের সাথে মিলিয়ে ভোঁদা নাচ দেখাতে লাগলো। আমি দেখলাম লিখা খুব সুন্দর করে বারা চুসা শিখে ফেলেছে মম খুব সুন্দর করে তার ভোদার নাচ নাচতে লাগলো আমি বান্ডিল থেকে কিছু নোট বের করে মোমের দিকে ছুড়ে মারলাম আর কিছু নোট লিসার শরীরের উপর ছেড়ে দিলামআর বললাম চোর সুন্দর করে চোষ যত চুষি তত পাবি আর মনকে বললাম আমাকে যতই উত্তেজিত করতে পারবে ততোই পাবে

মম কে বললাম এই লেওরা টা এখন তোমাকে চুদবে দেখো কি সুন্দর করে তোমার দিকে চেয়ে আছে। মম ও আমার লেওড়া দিকে তাকিয়ে রইল। আমার এত বড় ল্যাওড়া তুমি কি আগে কখনো দেখেছো। এত সুন্দর কচি এত বড় একটা লেওড়া তোমাকে উপহার দিচ্ছি দেখবো তুমি এই আমার কচি লেওড়া টাকে খুসি করতে পার কিনা। তুমি সব সময় এই ল্যাওড়া দিকে খেয়াল রাখবে। এই ল্যাওড়া যত ইচ্ছা সব পূরণ করবে। লাওরা খুশি তাহলে তোমরাও সুখে থাকবে।

একটু পর দেখলাম মম কিছুটা কাহিল হয়ে পড়েছে তারপর মম বিছানার উপরে আমার পাশে শুয়ে পড়ল আলিশা আমার ল্যাওড়া চুষতে ছিল আর আমি আমার এক হাত দিয়ে লেখার মাথায় হাত বুলাতে ছিলাম ঠিক পোষা কুকুরের মত। মামা মাকে জড়িয়ে ধরে বলল তুই একটা মেয়েকে একনাগাড়ে চুদে কতবার জল খসাতে পারিস ? আমি তখন বললাম মম তোমাকে মিথ্যে বলবো না আমি একনাগাড়ে চুদে এক মেয়ের এক বিছানাতে ১২ বার জল খসাতে পারি। মম কথা শুনে বলল এ না হলে আমার ছেলে। । এটাই তো চাই আমার তো 5-6 বারে নিচে মন ভড়ে না। আজকে তোর মম কে 10 বারের মতন জল খসিয়ে দিতে পাারবি। পারবো মামা মার কথা শুনে মদের বোতলটা নিয়ে ধক ধক করে কয়েক ডগ মদ খেলো আমি দেখলাম মন একটু হাপাচ্ছে একটু রেস্ট নাও। এই বলে মনকে আবারো বোতলটা দিলাম মম ধক ধক করে বেশ কিছুটা মদ খেয়ে নিলো। লিসা তখনো চুক চুক করে আমার লাওড়ার চুষে যাচ্ছিল। মম আমাকে দেখে বুঝল লিসার বারা চুষে আমি খুব উত্তেজিত আর মদের নেশায় কিছুটা মাতাল। মন বললো একটা জিনিস দেখবি যেটা তুই সবসময় দেখতে চাস। আমি বললাম কি দেখাও মম প্রথমে ঠিক কুকুরকে যেমন মানুষ লাথি মেরে সরিয়ে দেয় তেমনি লাথি মেরে লিসা কে সরিয়ে দিলো বললো বিছানা থেকে নাম দাঁড়িয়ে দাঁড়িয়ে দেখ। চোদনবাজ ছেলেদেরকে কিভাবে খুশি করতে হয় শিখে নে।

মম আমাকে বললো লক্ষি বাবা আমার বিছানা থেকে উঠে আমার পায়ের কাছে বস আমিও ঠিক আস্তে আস্তে গিয়ে মোমের পায়ের কাছে গিয়ে বসলাম মম তার দুই পা ভাঁজ করে দুইদিকে ছড়িয়ে দিয়ে ভদাতা ফাক করলো ভোদর পাপরি দুটোকে দুই দিকে সরিয়ে দিয়ে বলল দেখেছিস কত সুন্দর ভিতরটা এই লাল বোদা টা তো তোর মায়ের বোদা। তুই তো কখনো তোমার বোদা দেখিস নি আজকে দেখে নে এটাই হলো তোর সত্যিকারে মায়েরভোদা আমি মদের নেশায় মাতাল এর মত দেখলাম কালো কালো বালে ভরা । ভিতরটা লাল তার ভিতরে আবার সামান্য পানি পানি। এই বোদা দিয়ে তুই এই পৃথিবীতে এসেছিস। খুব সুন্দর করে দেখ চোখ বড় বড় করে মা এর ভোদা। আমার দুধগুলো কি সুন্দর বয়সের তুলনায় একদম ঝুলে পড়েনি এখনো খুব টাইট। এই দুধ দুটো এই ভোদা পাছা সব তোর আপন মায়ের। তুই তোর মনের মত করে এগুলোর মনের খায়েশ মিটিয়ে নে। মম মেয়ের কথায় আমি বেশ উত্তেজিত হয়ে গেলাম আমি মাথাটা ভোদার সামনে এনে ঘ্রাণ নিলাম তারপর হাত দিয়ে ভুদার উপরে বুলাতে লাগলাম। আর কিছু ডলার হাতে নিয়ে শরীর এর উপরে দিলাম। মম আমাকে আরো পাগলের মত উত্তেজিত করার জন্য বলল তুই তো জানিস না রাজারা হাতের কাছে যে ভোঁদা পায় সেই ভোদাই চদে শুরু করলে আর থামে না শুধু তাকিয়ে দেখে না এটা কাজের মেয়ে নাকি নিজের বোন না বউ না মানা খালা না নিজের মেয়ে কিছুই মানে না চুদে ছেড়ে তারপরে কথা। তোর মাকেও তোর নানা খুব করে চুদেছে চুদেচুদে ফাটিয়ে দিয়েছে। তা না হলে তোর মায়ের কথা তো না না কেন তোকে বলে না। আমি একথা শুনে আরো পাগলের মত হয়ে গেলাম। মোমের উপরে ঝাপিয়ে পড়লাম ভাঁজ করা পা দুটো আরো বেশি করে ভাঁজ করে মাথা তার ভোদায় কাছে নিয়ে গিয়ে চাটতে লাগলাম কিছুক্ষণ ওপরে চেপে পাঁপড়ি দুটোকে মুখের মধ্যে নিয়ে চুষতে লাগলাম আমার চাটা আর চোসার ভঙ্গিমায় মন তখন হাত-পা ছোড়াছুড়ি করতে লাগলো। ওরে বাবা ধাম ধাম কি শুরু করলি বাবা ধাম ০০০0০ কত মজা রে সোনা ছেলে আমার চাট চাট সুন্দর করে চাট আমার বাবা মানে তোর নানা আমাকে ভাবে চাটনি। তোর নানার চুদা খাওয়ার পরে রাজবাড়ীতে কত লোক যে আমাকে চুদেছে তার কোন হিসেব নেই চাট বাবা চাট আজ তুই সেই প্রতিশোধ নে। আমি তখন ভদার উপরে পাঁচটার চেটে চেটে পরিস্কার করার পরে ভিতরের দিকে পাপ্পি দুটোকে দুই দিকে ফাক করে আমার জিভটা ভোঁদার ভিতর ঢুকিয়ে দিলাম। দেখলাম লাল রংয়ের ভোদাটা ভিতরে রস ছল ছল করছে। আমি তখন দেরী না করে আমার জিভটা বোদার ভিতরে যতদূরে ঢুকানো যায় ততটুকু ঢুকিয়ে ভিতর ডানে বামে উপরে নিচে খোচাতে লাগলাম আর চুকচুক করে চুষে চুষে আঠালো রস খেতে লাগলাম। উনি তখন উত্তেজনায় দিকবিদিক হারিয়ে ফেললেন আর বলতে লাগলেন ০০০০০। হঠাৎ মম শরির ঝাঁকি দিয়ে জল ছেড়ে দিলেন। উনার জ্বলছে দেওয়ার পরপরই আমি দিশার দিকে তাকিয়ে হাসলাম আর মনের দিকে তাকিয়ে দেখলাম মন চোখ বন্ধ করে খুব জরে জরে ষ্বাস নিচ্ছে মোমের দুই পাশে ভাজ করা পা আমি সোজা করতে দিলাম না ভাঁজ করা অবস্থায় বিছানার সাথে চেপে ধরে রইলাম । আমি লিজা কি বললাম মদ দে ও আমার সামনে মদের গ্লাসটা ধরল আমি ডক ডক করে খেয়ে ফেললাম এভাবে বারবার মদ খাওয়ার কারণে জিভটা একেবারে ধারালো হয়ে গিয়েছে। তারপর আবার ভোদার কাছে মুখটা নিয়ে গেলাম। তারপরে আবার থাই এর চিপায় জিভ দিয়ে চাটতে লাগলাম চাপতে চাপতে আস্তে আস্তে উপরে উঠলাম এরপর ভদার কাছে এসে দরজার ওপাশে উপরে-নিচে আমার ধারালো জিভ দিয়ে চাটতে লাগলাম। তখন মম একটু কেঁপে উঠলো আর মাথা উঁচু করে আমার দিকে তাকিয়ে বলল কি করছিস বাবা এইমাত্রই তো রামচোষা দিলি।

আমি বললাম রাম চুষার কারণে যে জলটা ছেড়েছ সেটাকে খেতে হবে না। এই কথা বলে আমি আরো জোরে জোরে চাটা শুরু করলাম চাটার সাথে সাথে ছোট ছোট চুমু দিতে লাগলাম। যখন ছোট ছোট চুমু দিচ্ছি তখন শিরশির করে কেঁপে উঠেছিল এরপরে মমের ভদার পাপড়ি দুটোকে দুই ঠোঁট দিয়ে চুষতে লাগলাম চুষতে চুষতে পাপ্পি দুটোকেই ঠিক গোলাপ ফুলের মতো লাল করে ফেললাম আমি তখন উনার মাথাটা বালিশের উপরে ডানে বামে ডানে বামে করতে লাগলেন।আর উনার দুই হাত দিয়ে বালিশের দুই কোনা খুব চেপে ধরতে লাগলেন একটু ফাঁক করে ভুদার ফুলটাকে সামনের দিকে একটু বের করে সেই ফুলের উপরে আমার জিভের আগাটা নিয়ে ছোট ছোট করে চাটতে লাগলাম উনি তখন তার ওর শরীর নিয়ে বিছানার উপরে হাঁপাতে লাগলেন। বারবার শুধু শরীরটাকে মুচরিয়ে দুমড়িয়ে উপর দিকে উঠর

চেষ্টা করতে লাগল কিন্তু আমার শক্তির সামনে পারল না এভাবে তার লাল বোদার ফুলটাকে আমি আমার দুই ঠোটের ভিতর নিয়ে চুষতে লাগলাম মাত্র ১ মিনিট এর মাথায় উনি তার সারা শরীর ঝাকি দিয়ে আমার জল ছেড়ে দিলএবার উনি জল ছেড়ে দিয়ে মুখ হা করে জোরে জোরে শ্বাস নিতে লাগলেন। আমি আর উনার দিকে নজর না দিয়ে ফুলটাকে ছেড়ে দিয়ে ভোদাটাকে আরও ফাঁক করে দেখলাম ভিতর পরপর দুইবার জল ছাড়ার কারণে অনেক রস টস টস করছে আমি ভোদাটা ফাক করে আমার জিভটা ভিতরে ঢুকিয়ে দিলাম তারপরে ভিতরে ডানে বামে উপরে নিচে যতদুর জিভটাকে ঢুকানো যায় কতদূর টকিয়ে চুপ চুপ করে রস খেতে লাগলাম চেটেচুটে সমস্ত রস খেয়ে যখন দেখলাম ভোদাটা একেবারে শুকনো হয়ে গিয়েছে তখন আমার জিভের আগা চোখা করে ভিতর খোঁচা মারতে লাগলাম।আমার চোখা জিভের খোঁচাটা তার ভোঁদার ভিতর ডানে বামে উপরে নিচে বিভিন্ন জায়গায় এলোপাতাড়িভাবে লাগতে লাগল।

তখন উনি দিগ্বিদিক হারিয়ে পাগলের মত হাই হতাশ করতে লাগলেন। লিসা কে বলল লিজা লক্ষী মা আমার তোর বয়ফ্রেন্ড আমার দরকার নেই নিয়ে যা এটা এক নাম্বার মাদারচোদ আমাকে মেরে ফেলবে ওর সাথে আমি পারবো না ও আমাকে ঠিকই শায়েস্তা করে ফেলবে ও একটা বিশ্ব মাদারচোদ শুধু চুষে যাচ্ছে চোদা শুরু করলে তখন কি অবস্থা হবে ভাবতে দম বন্ধ হয়ে যাচ্ছে।

আমার চোখা করা জীবের মাথার এলোপাথাড়ি খোঁচা খেয়ে উনি মুখ দিয়ে আর শব্দ করতে পারছেন না শুধু বিড়বিড় করছেন একবার চোখ খুলছে না একবার চোখ বন্ধ করছেন আবার বড় বড় চোখ করে শ্বাস নিচ্ছেন এভাবে ভোঁদার ভিতরে আমার জীবের খোঁচা 2 মিনিট খাওয়ার পরই উনি ও মা ও বাবা বলে গলা কাটা মুরগীর মত কাঁপতে কাঁপতে জল ছেড়ে দিলেন। আমি মনকে বললাম মম আমার কিন্তু ঠাপানোর স্টাইল আছে তোমার একবার জল ঝরবে আর ঠাপানোর স্টাইল চেঞ্জ হবে আর লিসার তুই পাশে দাঁড়িয়ে মম কত বার জল ঝরায় গুনবি। মম বলল লক্ষ্মী বাবা পা দুটো একটু সোজা করি আমি একটু পানি খাব।আমি মনে মনে ভাবলাম উনি খুব এক্সপার্ট উনাকে একদম সময় দেওয়া যাবে না ওর শরীরের চাঙ্গা হলেই উনি মাথায় চড়ে উঠবে। উনাকে সবসময় কাহিল বা আধ মরা অবস্থায় রাখতে হবে তাহলেই ঠিকমতো শায়েস্তা করা হবে।

আমি ভাঁজ করা পা দুটো নাচেরে দুই পাশে আরো সরিয়ে বিছানার সাথে শরীরের সব দিয়ে চেপে থরে আমার বাড়াটা ওর ভোদায় সেট করলাম। মম মনে মনে ভেবে ছিলো আমি বোধহয় পা দুটো ছেড়ে দেবো উনাকে একটু রেস্ট করতে দেবো কিন্তু আমি যেটা করলাম সেটা সে কল্পনাই করতে পারেনি। দার্জিলিং যেয়ে দুই বান্ধবীকে এক বিছানায় চোদা

ল্যাওড়াটা সেট করা অবস্থায় এক ঠাপে আমার লেওড়া অর্ধেক ভিতরে ঢুকিয়ে দিলাম। উনি হঠাৎ ল্যাওড়াটাকে থাক তা সহ্য করতে না পেরে কোমরটা মোচর দিলেন। আমি উনাকে কিছু বলার বা কিছু করার কোন সুযোগ দিলাম না দ্বিতীয় ঠাপে পুরো ল্যাওড়া উনার ভিতরে ঢুকিয়ে দিলাম উনি তখন সাথে সাথে মুখ হা করে জোরে জোরে শ্বাস নিচ্ছেন। ল্যাওড়াটা ভিতর পর্যন্ত ঢুকিয়ে আমি একটা দুধ টিপতে লাগলাম আর একটা দুধের বোটা মুচড়াতে লাগলাম। আবার পেটের উপরে নাভিতে হাত বুলাতে লাগলাম। নিশা কে বললাম এক গ্লাস মদ এনে আমাকে খাইয়ে দে লিসা গ্লাসের মধ্যে মদ খেলে বিছানার পাশে বসে আমার মুখের সামনে ধরল আমি চুকচুক করে মদ খেলাম। মাত্রা খাওয়ার পরে দেখলাম মম চোখ বুজে জোরে জোরে নিঃশ্বাস নিচ্ছে। আর ঘামছে। আমি আমার কোমরটা উপরে দিকে উঠিয়ে আস্তে অর্ধেক বাড়াটা বের করে আবার জোরে পুরোটা ঢুকিয়ে দিলাম এভাবে আস্তে অর্ধেক বের করে জোরে পুরোটা ঢুকিয়ে দেই । আস্ত অর্ধেক বের করি জোর পুরোটা ভরে দেই।মম তখন চোখ খুলে বলল বাবা এটা কি রকম চোদা এরকম তো চোদা কখনো খাইনি। খুব ভালো লাগছে একেবারে নতুন স্বাদ। আমি আমার স্টাইল চেঞ্জ করলাম না ঠিক সমান স্টাইলে ঠাপাতে লাগলাম আর মুখ দিয়ে মার ঠোঁট লাগলাম মুখের ভিতরে জিভ ঢুকিয়ে দিয়ে জিভ চুষে দিলাম তারপরে পালাক্রমে দুই দুধ চুষতে লাগলাম ।অন্যদিকে আমি আমার ল্যাওড়া ঠাপ চলাতে থাকলাম আমি এরকম দুই মিনিট করার পরেই মনের শরীরটা ঝাকি দিয়ে আবার জল ছেড়ে দিল। নিশা হাততালি দিয়ে বলে উঠল পাঁচ বার মম জল ছেড়ে দেওয়ার পরে আমি ভুদার থেকে লেওড়া বের করে নিশাকে বললাম এবার ওটা চুষে পরিষ্কার করে দেনিশার সাথে সাথে বিছানার পাশে দাঁড়িয়ে থাকা অবস্থায় আমার বাড়াটা চুষে দিতে লাগলো আগা থেকে গোড়া পর্যন্ত চেটে দিতে লাগল। বাড়াটা একেবারে পরিষ্কার হওয়ার পরে আমি আবার মম এর দুই হাত বালিশের দুইপাশে বিছানার সাথে চেপে ধরে আর ভাঁজ করা দুই পা দুইদিকে জোর করে চেপে ধরে শক্ত বাডাটা মনের ভুদার উপরে সেট করে মম কে বললাম বুক ফুলে শ্বাস নেও তো জেমন বুক ফুলিয়ে শ্বাস নিতে শুরু করলো মাত্র অমনি আমি কোমরে সমস্ত শক্তি দিয়ে এক ধাক্কায় খুব জোরে পুড়ো ১২ ইঞ্চি লাওরতা ভোঁদার ভিতর ঢুকিয়ে দিলাম। সাথে সাথে মম চিৎকার দিয়ে উঠলো ও বাবারে ও মারে ফেটে গেল রে আমার নাভির পর্যন্ত ধাক্কা লেগেছে। আর বাবা ছাড় কষ্ট হচ্ছে। আমি তখন আমার ওই টাকার বান্ডিল থেকে কিছু নোট মম মুখের কাছে এনে বললাম দাঁত দিয়ে কামড়ে ধরো তো ডলার গুলো পড়ে গেলে কিন্তু আর পাবেনা। এতে তার কথা বলা বন্ধ হয়ে গেল।

আমি তখন আমার লেওড়া বোদা থেকে খুব জোরে বের করলাম আমার খুব জোরে ভিতরে ঢুকিয়ে দিলাম খুব জোরে বাড় করছি আর খুব জোরে ভিতরে ঢুকায় দিচ্ছি।

Leave a Comment