জিদ করে আরো বেশী মাগীবাজ হইছি – আত্মকাহিনী

আমি সবাইকে প্রেম দিতে পারি না, কিন্তু প্রেমের অভিনয় করি। প্রেমের অভিনয় করতে হয় ওই মেয়েগুলোকে সুখী করতে।অনেক মেয়ে আমার কাছে সুখ নিতে আসে।আমি তাদের বিমুখ করতে পারি না।আমার লোভ শরীরে, ওদের লোভ প্রেমের।

এটা এক ধরনের এক্সচেঞ্জ। আমি কাউকে বঞ্চিত রাখি না। নিজের বউকেও সব ঠিকঠাক দেই, প্রেম, সেক্স, টাকা পয়সা। কিন্তু সত্যিকারের প্রেম বলতে যা বোঝায় সেটা আমি মাত্র দুটো মেয়েকে দিতে পেরেছি।একটা ছাত্রজীবনে, আরেকটা বর্তমান কালের বুড়োবয়সে।

কিন্তু ওই দুটি মেয়ে আমার ভালোবাসাকে ঠিকভাবে নিতে পারেনি। ছাত্রজীবনে যে মেয়েরে ভালোবাসতাম সে অনেক বড়লোকের মেয়ে ছিল।আমি গরীব ছিলাম বলে তার প্রেম প্রকাশ্যে আসে নাই।অনেক বছর পর আমি যখন বড়লোক হইছি তখন তার সাথে দেখা।তখন সে আক্ষেপে মরে যায়। তার জিবন সুখী হয়নাই। প্রথম যারে বিয়া করছে পোলাটা বদ।

তারে ডিভোর্স দিয়ে আরেকজনরে বিয়া করছে। এটা ভালো কিন্তু সে ঠিকমতো চুদতে পারে না। অসুখী জীবনযাপন করতেছে। আমার সুখ নিয়ে হিংসা করতেছে। আমি দেখলাম তার সুন্দর তেমন অবশিষ্ট নাই। তবু যদি ফ্রি দেয় চুদে দেব বড়জোর।

প্রেম নাই আমার ওর জন্য আর। সে আবারো কাছে আসতে চাইছিল। কিন্তু আমি প্রেম না দেয়াতে কাছে আসে নাই। আমি প্রেম দিতে পারি নাই কারন বুড়ো বয়সে আমি আরেকটা জোয়ান মেয়ে পেয়ে গেছি। ওর চেয়ে দশ বছরের ছোট একটা মেয়ে।

মেয়েটা দেখতে অত সুবিধার না। কিন্তু কথাবার্তায় মজে গেছে। আমার সাথে জমে ভালো। সেও বয়ফ্রেন্ডের ছ্যাকা খাওয়া মাল। আমার কাছে এসে দুধের স্বাদ ঘোলে মেটায়। তবু তারেই সত্যি সত্যি ভালোবাসলাম। কিন্তু তার মতিগতি বুঝা দায়। bangla choti golpo

সে মুড ভালো থাকলে কাছে চলে আসে। অফিসেই দরোজা বন্ধ করে আমার সাথে চোদাচুদি খেলে। অনেকবার চোদার পরও মাঝে মাঝে বলে বসে তার বয়ফ্রেণ্ড খুব রোমান্টিক ছিল। আমার মতো এত হুলস্থুল করে না। তখন ইচ্ছে হল প্রেমের গুষ্টি চুদি।

শালী, মাথায় মাল উঠলে আমার কাছে আসো, আর মাল নেমে গেলে বয়ফ্রেণ্ডের কথা মনে পড়ে। সত্যি বলতে গেলে এই সেকেণ্ড মালটা যদি আমারে ভালোবাসতো, তাইলে আমি মাগীবাজি একদম বন্ধ করে দিতাম। আমি এইটার উপর জিদ করে আরো বেশী মাগীবাজ হইছি।

একটা মেয়ে চাইলে একটা ছেলেকে সত্যি ভালো করে ফেলতে পারে। আবার নীচেও নামাতে পারে। আমার বয়স এখন পঞ্চাশ প্রায়। এই বয়সে কেউ হাত মারে? আমি মারি। মাঝে মাঝে আমার কাউকে ভালো লাগে না। কাউকে চুদতে ইচ্ছে করে না। তখন আমি হাত মারি। bangla choti golpo

এমনকি ত্রিশ বছর আগের কোন মেয়েকে মনে করেও হাত মারি। যে মেয়ের শরীরে প্রথম হাত দিয়েছিলাম জীবনে সেই মেয়েকে মনে করে কালকে চরম আনন্দময় একটা হাত মারলাম। মেয়েটা আমার আপন খালাতো বোন।ওর যখন ষোল বছর বয়স, তখন একবার আমাদের বাসায় বেড়াতে এসেছিল কয়েকদিনের জন্য।

বয়স ষোল হলেও শরীর ছিল পাটকাঠির মতো। আমি ভাবতাম দশ এগারো। বুকে কিছু ওঠে নাই। বুক না ওঠা কারো প্রতি আমার আগ্রহ নাই। কিন্তু কমলা, মানে খালাতো বোনটা আমার পিছে পিছে ঘুরতো খালি। মনে হয় প্রেমে পড়ে গেছিল।আমি পাত্তা দিতাম না।

কিন্তু সে জোর করে প্রেমে দেবেই।বাধ্য হয়ে চুমাচুমি শুরু করলাম।বুক হাতাতে গিয়ে অবাক হলাম। এখানে কিছু নেই ভেবেছিলাম।কিন্তু এখন তো দেখি সুপারী দুটো।এদুটো আছে জানলে আমি এতগুলো রাত একা পার করি? সেদিন থেকে টিপাটিপি শুরু করলাম দেদারসে।

কিন্তু মেয়ে আরো চায়। শুধু টিপলে হবে না। চুদতেও হবে। আমাকে বললো রাতে বিছানায় আসবে। ভয় পেলাম আমি। মানা করলাম। সে বললো আসবেই। আমি বললাম, তুমি ছোট ব্যথা পাবা। ঢুকাবো না আমি। কিন্তু সে নাছোর। আসলো রাতে। bangla choti golpo

আমি টিপেটুপে বাইরে মাল ফেলে দিলাম। ঢুকালাম না। সে কি হতাশ। সে কি শীতকার তার। উহ কী জ্বালা, কী জ্বালা এরকম করতে করতে সে আমাকে বারবার জড়িয়ে ধরছিল। কিন্তু আমার নুনু তখন নেতিয়ে গেছে। আনাড়ি ছিলাম তো। ভয়ও ছিল।

কিন্তু ওর মতো কামার্ত নারী আমি আর দেখি নাই। উহ কী জ্বালা কী জ্বালা, এই বাক্যটা আমার এখনো কাজে বাজে। তো সেই খালাতো বোনকে আমি অনেকবার হাতিয়েছি। ওর দুধগুলো আমার জন্য ডালভাত ছিল। যখন খুশী ধরতে পারতাম।

আমি টিপতে টিপতে মনে হয় কয়েকদিনের মধ্যে ওগুলো বেশ ফোলা ফোলা হয়ে গেছিল। আমার মুঠোয় ধরতো না। ভালো লাগতো আমার।আমি ওরকম দুধ আর পাই নাই। ওর বয়স ষোল হলেও দুধের বয়স ছিল আরো কম। মাত্র উঠেছে।তখনো বোঁটা হয়নি।

বোটা না হওয়া দুধ আমি আর ধরি নাই। অনেকে এটা জানে না যে একদম কচি দুধগুলো টিপতে টিপতে শক্ত করে দেয়া যায়। কমলা উত্তেজিত হলে দুধগুলো শক্ত হয়ে যেত। ওর তখনো বোটা হয়নি। দুধের চোখা অংশটাই কেবল। খয়েরী অংশটা মাত্র চোখা হয়ে উঠেছে। bangla choti golpo

মিসাইলের চোখা মাথা যেন। সোজা, খাড়া। আমার মুঠোর মধ্যে আদর খেত ওই কচি স্তন দুটো। অধিকাংশ সময় কামিজের উপর দিয়ে ধরতাম। আশেপাশে লোকজন থাকতো। আমরা একটা নির্জন ঘর বেছে নিয়েছিলাম। ইশারা দিলে সে ওই ঘরে ঢুকে যেত।

আমি তারপর চুমু খেতে খেতে দুধে টিপাটিপি করতাম। এত বছর পরও মনে পড়ে আমি এত দুধ ধরলেও কমলার ওই দুধের কোন তুলনা হয় না। কিন্তু ওকে আমি ভালোবাসতাম না। একটুও না। প্রথমদিন রাতে সে এসে আমার বুকে মাথা রাখলেও আমার একটুও আবেগ লাগেনি।

কমলা কেবল ছুতো খুজতো আমাকে ছোবার। ওরও প্রেম ছিল মনে হয় না। শরীরের খিদাই কেবল। আমি বাথরুমে গেলে সে কাছে এসে বলতো, আসবো? মানে ভেতরে ঢুকে চোদাচুদি করবো। চট করে বলে সরে যেত যে কেউ বুঝতে না পারে। bangla choti golpo

এক ঘর ভর্তি মানুষের মধ্যে কমলার ওই সাহসগুলো দেখার মতো। এমনকি সে চট করে কখন চুমু খেয়ে বসবে পাশের লোক টেরও পাবে না।একবার টেক্সিতে ওর ভাই পাশে আছে, তবু সে লুকিয়ে আমার গায়ে হাত দিয়ে টিপতে থাকলো।পরে আমি বগলের তল দিয়ে ওর দুধে টিপা দিতেই থামলো ওর হাত। ওই বয়সে একটা মেয়ে এতটা সেক্সি হয় কি করে।

আমি শুধু দুধ টিপেই সারা। কিন্তু সে সুযোগ পেলে আমার কোলে বসে পাছা দিয়ে ধোনে আরাম দিত, নিজেও আরাম নিত। আসলে এত ছোট একটা মেয়ে এরকম করতে পারে এটা অবাক করতো। সেদিন অনেকদিন পর হঠাৎ করে কমলার কচি দুধগুলোর কথা মনে পড়লো।

ওগুলো নিয়ে আমি যা যা করতাম তা ভাবতে ভাবতে এত উত্তেজিত হলাম যে বাথরুমে গিয়ে হাত মেরে মাল ফেলে আসতে হইছে। মেয়েটা কোন সুন্দর মাল ছিল না। শুকনা পাতলা। গালের চোপা ভাঙ্গা। শুধু কচি দুটো বুক আমাকে সবচেয়ে বেশী টেনেছিল।

আমি তো জীবনে প্রথম ওর বুকে হাত দেই, তাই তখন জানতাম না সব মেয়ের বুক ওরকম না। এরপর কত বুক হাতাইছি, কিন্তু কোনটাই ওর মতো না। আমি মেয়েদের বুকে হাত দিয়ে টিপাটিপি করে শক্ত বানাতে চাইতাম। কিন্তু আর কারো দুধ শক্ত হয়নাই। bangla choti golpo

বোটাই শুধু শক্ত হইছে। তাই কমলার দুধ আমার কাছে এখনো অনন্য হয়ে আছে। আমার ইচ্ছে করতো শুধু বুক নিয়ে থাকতে। নীচে নামতে চাইতাম না। কিন্তু এই বয়সে হলে এই মধ্য বয়সে ওকে পেলে ঢুকিয়ে ছাড়তাম। এটা থেকে প্রমান হয় যে বুড়োদের চেয়ে তরুনরা অনেক ভদ্র। যেমন এখন আমি ভাবি ওকে আমি আরো কত কিছু করতে পারতাম।

যে রাতে সে আমার ঘরে চোদা খেতে আসলো, আমি না চুদে বাইরে ঘষে মাল ফেলে দিয়েছিলাম। এমনকি ওকে পুরো নেংটোও করিনি। শুধু দুধ হাতিয়েছি। আজ হলে আমি ওকে নেংটো করতাম। ওর সোনাটা ধরতাম। ওর বাল উঠেছে কিনা দেখতাম।

ওখানে আমার ধোনটা ঘসতাম। সেদিন মাল বের হয়ে ধোন ছোট হওয়ার পর কি করবো ভাবতে পারছিলাম না। আজ হলে নেতানো নুনুটা ওর মুখে তুলে দিয়ে বলতাম চুষো। তখন জানতামও না বাঙালী মেয়েরা এসব চুষে কিনা।এখন অনেক অভিজ্ঞতার পর জানি বাঙালী মেয়েরা অনেক বিদেশীনির চেয়ে ভালো চোষা জানে।

কালকে ওরকথা মনে পড়ার পর উত্তেজিত হলে একবারো ইচ্ছে করেনি বউকে চুদি, কিংবা আমার অন্য কোন বান্ধবীকে গিয়ে চুদি। শুধু ওর কথাই ভাবছিলাম।ওকে ভাবতে ভাবতেই মাল আউট করলাম। কী যে সুখ পেয়েছি কালকে হাত মেরে। অনেকবার সঙ্গম করেও এরকম সুখ পাওয়া যায় না। কমলা এখন অনেক বড়। ওর বয়সও চল্লিশ পেরিয়েছে। আমি অনেক বছর দেখিনি।

ওর ছেলেমেয়েরাও অনেক বড় বড় হয়ে গেছে। ওকে ভালো না বেসেও ওকে মনে রেখেছি শুধু ওর কচি দুধগুলোর জন্য। কপাল আর কাকে বলে। সেদিন ওর বাসায় গিয়ে হাজির হলাম। সে এত বছরেও ভোলেনি সেদিনের অতৃপ্তি। bangla choti golpo

এখন ওর বয়স চল্লিশ প্রায়। এই বয়সেও কাম জেগে গেল বাসায় আমাকে একা পেয়ে। ওর ছেলে মেয়ে স্বামী সবাই বাইরে। সে গোসল করতে যাচ্ছিল। আমি তার সাথে গোসলে শামিল হলাম। দুজনে একসাথে গোসল আর কর্ম সমাপ্ত করলাম। তারপর কয়েকটা ছবি তুলে নিয়ে আসলাম স্মৃতি হিসেবে। আহ কমলা। সেই কিশোরী দুধগুলো এখন কত বড় বড়।

Leave a Comment