জামাই শ্বশুর বৌমা গাঁড় ফাটিয়ে চোদাচুদি তৃতীয় পর্ব

Choda chudir Golpo NewChoti

তারপর মাঝখানে এক সপ্তাহ কেটে গেছে। দীপ কে বাদ দিয়ে বাকি পাঁচজন মিলে একটা প্ল্যান তৈরি করেছে। আজ শনিবার সকালে অনি অফিসের কাজে তিন দিনের জন্য চেন্নাই গেছে। তাই রমাদের বাড়িতে সমু ওর মা সীমার গুদের ফিতে কাটবে। বাংলা চটি

দীপ কে এটাই বোঝানো হয়েছে, সীমা ব্যারাকপুরে ওর এক দুঃসম্পর্কের মামা অসুস্থ আছে, রমা অফিস করে ওখানে যাবে আজ রাতে ফিরবে না। সমুর অফিস কলিগের আজ বিবাহ বার্ষিকী, তাই ও অফিস করে ওখানে যাবে। সীমার মত ও রাতে বাড়ী ফিরতে পারবে না। বাড়িতে যেহেতু দীপ ও বনি থাকছে তাই প্ল্যান মতো দীপের ল্যাওড়াটা বনির গুদে ঢুকবেই।

প্ল্যানটা পাঁচজনে হলেও মেন মাথা হল অনি ও রমা। সীমা কিছুতেই সমুর সাথে প্রথম ইন্টারকোর্স টা নিজের বাড়িতে ঘটাতে চাইছিলো না। সেজন্যই রমা ও অনি ওদের বাড়িতেই ব্যবস্থাটা করেছে। রমা প্রত্যেকদিন অফিসে সীমাকে কন্টিনিউ হ্যামারিং করে গেছে যাতে ওর মন ঘুরে না যায়। কায়দা করে বনি কে ম্যানেজ করে ওদের চোদার সময় জানলা দিয়ে সমুর বাড়া টা দেখিয়ে দিয়েছে। সমুর সাইজ টা যে সীমার পছন্দ হয়েছে সেটাও ওর কাছ থেকে স্বীকার করিয়ে নিয়েছে।

রমা ও সীমা আজ একটু তাড়াতাড়ি অফিস থেকে বেরিয়ে পড়েছে। সমু ফেরার আগেই ওরা রান্না টা মোটামুটি কমপ্লিট করে রাখতে চায়। টিং টং, সন্ধে ছটার সময় কলিং বেল বাজতেই রমা উচ্ছ্বসিত হয়ে বলে, নিশ্চয়ই সমু এসেছে। রমা দরজা খুলতে গেলে সীমানা লজ্জায় ঘরে ঢুকে যায়।
“এইতো আমার জামাই রাজা এসে গেছে”সমু কে দেখে আহ্লাদে আটখানা হয়ে ওঠে রমা।

সমু জুতো খুলতে খুলতে ফিসফিস করে জিজ্ঞেস করে, মা কোথায় গো মাসি।

বাপরে মা মা করে ছেলেটা একদম পাগল হয়ে গেল… কইরে সীমা একবার বাইরে আয় তো।
সীমা বাইরে এসে বলে, কি হলো ডাকছিস কেন।

আমি ডাকি নি রে, সমু মা মা করে উতলা হয়ে যাচ্ছে। তোকে মনে হয় বেশ কয়েকদিন দেখেনি। রমা মুখ টিপে হাসে।
তোর সব সময় ইয়ার্কি রমা, সীমা লজ্জায় আবার ঘরে চলে যায়।

ওরা তিন জনে মিলে ড্রিঙ্কস করতে বসে। টুকটাক নরমাল কথা বলতে বলতে ওরা খাচ্ছিল। রমা লক্ষ্য করে মা ছেলে ওর সামনে লজ্জা ভাবটা কাটিয়ে উঠতে পারছে না। তাই এক পেগ শেষ হওয়ার পর বলে… তোরা এখন খা আমি মাংস টা কমপ্লিট করে এসে তোদের সাথে জয়েন করছি। যাওয়ার সময় সম্মুখে ইশারা করে বুঝিয়ে দেয় তুই তোর কাজ শুরু কর।

রমা দরজা ভেজিয়ে বেরিয়ে যেতেই সমু সীমার নিটোল বাহু দুটো দুই হাত দিয়ে ধরে বউকে নিজের কাছে টেনে এনে বলে “তুমি কি লজ্জা পাচ্ছো মা”।
“জানিনা যা”, সীমা লজ্জায় সমুর বুকে মুখ লুকোয়।

“নীরবতাই সম্মতির লক্ষণ” এই ফর্মুলা মেনে সুমু মায়ের রসালো ঠোটে গভীর চুম্বন এঁকে দেয়।

সমুর এক চুমুতেই সীমা গলে জল হয়ে গেল। স্বামী ছাড়াও একাধিক পুরুষের চুমুর স্বাদ পাওয়ার সৌভাগ্য সীমার হয়েছে কিন্তু নিজের আত্মজের একটা চুমু সীমার শরীরের প্রতিটি শিরা উপশিরায় কামনার ঝড় তুলেছে। নিজেকে আর সংবরন করতে না পেরে সমুর পুরুষালী ঠোঁট জোড়া নিজের ঠোঁট বন্দি করে পাগলের মতো চুষতে শুরু করে।

bangla choti golpo ঘুমের ঘোরে বৌদির সাথে চরম মজা

সমু বুঝে নেয় মায়ের লজ্জার বাধন ভেঙ্গে গেছে তাই সীমাকে আরো নিবিড়ভাবে জড়িয়ে ধরে। জাপটাজাপটি তে সীমার নাইটির সামনের বোতামগুলো খুলে গিয়ে স্কাই কালারের নেটের ব্রা দৃশ্যমান। সমুর অনুসন্ধানী চোখ খুঁজে নেয় জাফরিকাটা চিকের আড়ালে ওর জন্য সোহাগ অপেক্ষা করছে। ওর অধীর পৌরুষ মায়ের লাজ বসন ছিড়ে ফেলে। দুধের বোঁটা তে ছেলের আঙ্গুলের আলতো পরশে মায়ের শরীর কেঁপে ওঠে। চরম উত্তেজনায় সমুর মাথাটা নিজের সুডোল বুকে চেপে ধরে। কায়দা করে দুধের একটা বোঁটা সমুর মুখে ঢুকিয়ে দেয়। চুকচুক করে চুষে খেতে থাকে সমূ। চোষণের প্রত্যেকটা টানি সীমা শরীরে শিহরণ বইতে থাকে।

পালা করে দুটো মাই কিছুক্ষণ চোষার পর সমু মুখ তুলে ওর মুখের লালায় সিক্ত লালচে বোঁটাদুটোর দিকে অবাক দৃষ্টিতে তাকিয়ে থাকতে থাকতে একটা মাই কাঁচিয়ে ধরে। সীমার মাই এতটাই নরম মখমলের মতো কোমল মনে হয়।
“কিরে পছন্দ হয়েছে”? মিহি গলায় সীমার প্রশ্নে সমুর সম্বিৎ ফেরে।

সমু কিছু বলতে গেলে সীমা ওর মুখটা চাপা দিয়ে বলে… আমি জানি তুই কি বলবি। বিশ্বাস করো মা, তোমার দুধ দুটোর জন্য আমি পাগল হয়ে যাচ্ছিলাম। আমি যদি তোকে জিজ্ঞেস করি… আমি, বনি ও রমার মধ্যে কার দুধ সবচেয়ে ভালো। আমি জানি তুই এটাই বলবি…ওদের গুলো ভালো কিন্তু তোমার টার কোন তুলনা হয়না। খিলখিল করে হেসে ওঠে সীমা।

সমু কেমন যেন অপ্রস্তুতে পড়ে যায়… তুমি যা বললে সব ঠিক বললে মা। বিশ্বাস করো এটাই আমার মনের কথা।

সীমার ওকে আর একটু জ্বালাতে ইচ্ছে করে। ঠিক আছে তোর কথা বিশ্বাস করলাম তুই তোর প্রাপ্য জিনিস পেয়ে গেছিস। আমার বল দুটো নিয়ে তুই যেভাবে খুশি খেলতে পারিস আমার কোন আপত্তি নেই। কিন্তু আমার শরীরের অন্য কোন অংশের দিকে নজর দিতে পারবি না।

সে আবার কেমন কথা হলো, কান টানলে তো মাথা আসবেই। মা আমি তোমার সাথে চ্যালেঞ্জ নিতে তৈরি, আমি শুধু তোমার বল দুটো নিয়েই এমন খেলা করব যে শরীরের বাকি অংশ তুমি আমার হাতে তুলে দিতে বাধ্য হবে। বাংলা চটি

আমি খেলার আগেই তোর কাছে হেরে ভূত হয়ে গেছি রে। তুই এখনো পর্যন্ত যেটুকু করেছিস তাতেই আমার শরীর হু হু করে জ্বলছে। তোর ওটা আমার শরীরে না পাওয়া পর্যন্ত শান্তি নেই, সীমা সমুর ফুঁসে ওঠা গোখরো সাপ পাজামার উপর থেকে খপ করে মুঠো করে ধরে।
আঃ আঃ মা, সমু সুখে ককিয়ে ওঠে… আমি অপেক্ষা করছিলাম মা, তুমি নিজে থেকে কখন আমার যন্ত্রটা হাত দিয়ে ধরবে।
“ধিরে বৎস ধিরে”…. সবকিছু রয়ে বসে খেতে হয়। ততক্ষণে সীমা ডান্ডা টা পাজামা থেকে বের করে ফেলেছে।
উফ্ কি সাইজ বানিয়েছিস রে…. লোভে সীমার চোখ চকচক করে ওঠে।

“এ তো তোমারই দান মা”… সমু মুচকি হাসে।
মানে? সীমা অবাক হওয়ার ভঙ্গিতে বলে।

তুমি কি ভাবছো বনি কে চার মাস আর রমা মাসিকে কয়েকবার চুদেই আমার ধোন এত বড় হয়ে গেল। তোমার উলঙ্গ শরীর কল্পনা করে খিচে খিচে তো আমার ডান্ডাটা এত বড় হয়েছে।

রমা বলেছিল বটে, আমি ভেবেছিলাম আমাকে পটানোর জন্য এসব বলছে। কিন্তু সত্যি করে বলতো সোনা তুই কি সত্যি সত্যি আমাকে মনে মনে কামনা করে এসব করতিস।

তোমাকে ছুঁয়ে বলছি মা একদম সত্যি। আড়ালে-আবডালে তোমার শরীরের যেটুকু অনাবৃত অংশ দেখতে পেতাম ও তোমাকে আদর করার বাহানায় যতটুকু তোমার শরীর ছুঁতে পারতাম ওগুলোকে মূলধন করেই আমি আমার কাজ করে নিতাম।

ইসস আমি জানতেই পারিনি আমার সোনা বাবা টা কবে থেকে আমাকে মনে মনে এত কামনা করে। চরম আবেগে ছেলেকে বুকে জড়িয়ে ওর সারা মুখ চুমুতে চুমুতে ভরিয়ে দেয়। সমুর ভীমাকৃতি ল্যাওড়াটা হাত ঘুরিয়ে ঘুরিয়ে উপর নিচ করতে থাকে।
আঃ আঃ মাগো কি আরাম… শিহরণে কাতরাতে থাকে সমু।

কিরে এখনি বের করে ফেলবি নাকি? সীমা খিক খিক করে হাসে।

কি বলছো তুমি… এখনো তো দেবী দর্শনই হয়নি। দর্শন হবে, আরতি হবে, তারপর পুজো হবে তবে তো প্রসাদ বিতরণ করব।
অসভ্য কোথাকার, কথার কি ছিরি দেখো… সীমা সমুর গালে আলতো করে চাটি মারে। যা করবি তাড়াতাড়ি কর সোনা এটা দেখার পর আমার আর তর সইছে না রে।

প্রথমে মায়ের নির্লোম পা, তারপর থামের মত মসৃণ উরু বেয়ে প্যান্টির ফোলা অংশ টায় আঙ্গুল ছুঁতেই চরম শিহরণে সীমা উফফফ আহ্ আহ্ করে ভাদ্র মাসের কুকুরীর মত বিছানায় পা ঘষে।

সমু মায়ের কষ্ট বোঝে… একটানে সীমার স্কাই কালারের প্যান্টিটা খুলে ফেলে। সামনের দিকটা অনেকটা ভেজা অংশ সীমাকে দেখিয়ে বলে ইসস তুমিতো প্যান্টি ভিজিয়ে ফেলেছো মা। মা ছেলে চটি

সীমা ওর হাত থেকে প্যান্টিটা কেড়ে নিয়ে নিচে ছুড়ে ফেলে দেয়। তোর মত একটা জোয়ান তাগড়া ছেলের আদর খেলে যেকোনো মাগির প্যান্টি ভিজে যাবে।

সমু হাসতে হাসতে সীমার ফোলা পাওরুটির মত ত্রিকোণ যোনীকুন্ডু কুচকানো বালে ভর্তি হয়ে আছে, মনে হচ্ছে গভীর উপত্যকার ঢালে ঘন ঘাসের আস্তরন। হালকা লোমের ঝাঁট নেমে গেছে নিতম্বের গহীন গিরিখাতের দিকে।

মায়ের গুদের সৌন্দর্য দেখে সমু মোহিত হয়ে যায়।
কিরে তোর মন্দির দর্শন হলো? মায়ের আওয়াজে সমুর হুশ ফেরে।
দর্শন হয়ে গেছে মা এবার আরতি শুরু করবো, সমুর ঠোঁটের কোণে হাসি।

তুই খুব বদমাইশ ছেলে। কেন এত জ্বালাতন করছিস বাবা, তুই বুঝতে পারছিস না তোর মা এই মুহূর্তে তোর কাছ থেকে কি চাইছে, সীমার গলায় করুণ আর্তি।

খুব বুঝতে পারছি মা, আমিও তোমার শরীরে প্রবেশ করার জন্য উদগ্রীব হয়ে আছি। তুমি যখন তোমার শরীরের লাইসেন্স আমাকে দিয়ে দিয়েছো, আমি জানি এরপর আমাদের মধ্যে আর কোনো বাধা থাকবে না তবুও আজ আমাদের প্রথম মিলণ টা আমি স্মরণীয় করে রাখতে চাইছি।
সীমার গুদের লোম সরিয়ে মেরুন কালারের কোয়া দুটো ফাঁক করে ভগাঙ্কুরে তর্জনী ছোঁয়াতেই সুখে কেঁপে উঠে সীমা… আঃ আঃ কি করছি সোনা। ততক্ষণে সমুর তর্জনী পুরোটাই সীমার গুদে ঢুকে গেছে।

যে পুকুরে সাঁতার কাটবো তার গভীরতা টা মেপে নিচ্ছি মা।
সমর কথার জবাবে খিলখিল করে হেসে সীমা বলে তুই খুব খুব অসভ্য।

ততক্ষণে সমর লকলকে জিভ সীমার গুদের অভ্যন্তরে ঢুকে গেছে। সীমা পরিষ্কার বুঝতে পারে আজ ছেলেকে বাধা দিয়ে কোন লাভ নেই, ও যা পারে করুক। এই ক’ মাসেই গুদ চোষায় সমু যথেষ্ট পারদর্শী হয়ে উঠেছে। সীমা জীবনে অনেক গুদ চুষিয়েছে কিন্তু আজকের মত সুখ কোনদিন পাইনি। ওর শরীরের সমস্ত রক্ত যেন এক জায়গায় এসে জড়ো হয়েছে। সমুর পাগলের মতো চোষনে ওর মুখ দিয়ে শুধু অস্ফুট গোঙ্গানির শব্দ বের হচ্ছে। সীমা জানে মুখে বললেও ওর গুদে মুখ সরাবে না তাই বাধ্য হয়ে ভলকে ভলকে অনেক টা রস সমুর মুখে ছেড়ে দেয়।

আহা মাগো মনে হচ্ছে অমৃত পান করলাম।সমু জিভ দিয়ে ঠোঁটে লেগে থাকা রস গুলো চেটে খেতে থাকে।

সিমার কথা বলার মতো অবস্থা নেই… দুহাত বাড়িয়ে সম্মুখে নিজের বুকের দিকে ডাকে। সমু মায়ের বাহুবন্ধনে ধরা দেয়। পরম মমতায় ছেলেকে বুকে নিয়ে হাত বাড়িয়ে সীমা ওর উত্থিত লিঙ্গ টা মুঠো করে ধরে। আবেশে সমুর চোখ বন্ধ হয়ে যায়।
আমার ওটা একটু চুষে দেবে মা… ফিসফিস করে সমু বলে।

সীমা চোখের ইশারায় সম্মতি দিতেই সমু ঠাটানো ডান্ডাটা মায়ের মুখের সামনে হাজির করে দেয়। দুহাতে মুঠো করে ধরে ছেলের বাড়া টা সীমা প্রাণ ভরে চুষতে শুরু করে। মায়ের জিবের ছোঁয়ায় সমুর বাঁড়ার শিরা-উপশিরা গুলো আরও ফুলে ওঠে।
আর পারছিনা সোনা এবার আমার ভেতরে আয়। মায়ের প্রতি মায়া হয় সমুর, সীমার মুখ থেকে বাঁড়াটা খুলে নিয়ে ওকে চিৎ করে শুইয়ে দেয়।
নদীর মতো বানভাসি হ’য়ে ঝাঁপিয়ে পড়ে সমুদ্র শরীরে… যুদ্ধের পর লাশের স্তুপে যেমন করে বিজয় কেতন ওড়ায় ক্ষত্রিয়… ঠিক তেমনি করে সমু ওর আখাম্বা দন্ডটা মায়ের রসসিক্ত পিচ্ছিল গুদে সমূলে গেঁথে দেয়।

আহ্ আহ্ আহ্ মাগো সীমা এত জোরে চিৎকার করে ওঠে রান্না ঘর থেকে রমা ছুটে এসে দরজায় থমকে দাঁড়ায়। ততক্ষনে প্রাথমিক ধাক্কা সামলে সীমা বলে উঠে … আমার সোনা বাবা কি সুখ রে। রমা মনে মনে হেসে আবার রান্নাঘরে ফিরে যায়।

“লাগেনি তো মা”… কতটা লেগেছে সেটা সীমা খুব ভালো করে জানে কিন্তু মুখে সেটা স্বীকার করতে চায় না। মাগীদের গুদে জাহাজ ঢুকে যায় বুঝেছিস। মায়ের কথায় হা হা করে হাসে সমু।

bangla choti golpo বিধবা বোনের গুদের খাঁই চুদে হাল

সীমার মাই জোড়া খামচে ধরে সমু পুরোদমে কোমর দোলানো শুরু করে। এক একটা প্রাণঘাতী ঠাপ সীমার গুদে আছেরে পড়তে থাকে। সীমা কোমর নাচিয়ে নাচিয়ে ছেলের প্রতিটি ঠাপ সামাল দিতে থাকে। যেন খাটের মধ্যে মা ছেলের যুদ্ধ চলছে। চরম সুখে সে মার মুখ থেকে ওক ওক আওয়াজ বেরোচ্ছে। প্রায় কুড়ি মিনিট টানা ঠাপিয়ে যখন সমু থামল তখন মা ছেলের যৌন রসে চাদরের অনেকটা অংশ ভিজে একাকার হয়ে গেছে।

Leave a Comment