জবা আর গাঁদা ফুলে জোড়া গুদের পুজো – ৩ | BanglaChotikahini

পাত্র ভর্তি ঘি, প্রদীপ, ধূপ, মধু, থোকা থোকা আঙুর, গাঁদা ফুল, জবা ফুল নিয়ে এসেছে ওরা। সেগুলো রেখেছে আমার পায়ের কাছে।
-যাও, ধীরে ধীরে পরস্পর পরস্পরকে নগ্ন করো। দু’টি ভরা যৌবনা নারী সম্পূর্ণ নিরাবরণ হয়ে আমার সামনে দণ্ডায়মান হও।
তিন্নি আর মুন্নি ধীরে ধীরে একে অন্যের আঁচল সরিয়ে দিল। তারপর খুলে দিল কাঁচুলির ফাঁস। কাঁচুলির নীচে দু জনই ব্রা পরা। তিন্নির বেগুনি আর মুন্নির হালকা গোলাপী রঙের ব্রা। হুক সামনের দিকে। দু’জনই ধীরে ধীরে একে অন্যের ব্রা খুলে মাটিতে ছুঁড়ে ফেলে দিয়ে এ-ওর মাইয়ে আস্তে আস্তে হাত বুলিয়ে দিচ্ছে। আমার কামান মালের গোলা ছোঁড়ার জন্য লাফাচ্ছে। ওদের দু’জনের মুখে-চোখে কামনা মাখা হালকা হাসি।
-তোমাদের মত সুলক্ষনা, রসবতি, ডাগর দুই কামিনীর নগ্ন দেহ দর্শনে নিজেকে স্থির রাখা বেশ কষ্টকর। কিন্তু সংযম আমাকে দেখাতেই হবে। নয়তো কামক্রীড়ার পূর্ণ সুখের স্পর্শ তোমরা পাবে না।
তিন্নির চেহারা ছিপছিপে। মুন্নি খানিকটা গোলগাল, মোটাসোটা। তবে দু’জনের শরীরেই কামদেব যেন ভান্ডার উপুড় করে দিয়েছেন।
-রেন্ডি-রতি তোমার সুগঠিত স্তন‌ মাঝারি আকারের ঝুলন্ত তরমুজ সদৃশ। খানকি-রতি তোমার উন্নত স্তনদ্বয় মাঝারি আকারের, পুষ্ট অলাবুর ন্যায় ঝুলন্ত। সঙ্গমকালে এরূপ স্তন বিস্তর লম্ফঝম্প করে যা চক্ষুদ্বয়কে বেশ তৃপ্ত করে। নন্দিনীদ্বয় তোমাদের নগ্ন দেহ দর্শনে আমি যেন স্বর্গলোক দর্শনের সুখ লাভ করছি। এবার তোমরা তোমাদের কামাগ্নি নির্বাপিত করে ধীরে ধীরে কামের নেশায় মত্ত হয়ে উঠতে শুরু করবে। ধীরে ধীরে নিজেদের শরীর ও মনকে কামকলার জন্য প্রস্তুত করবে।
এর মধ্যে দু’জনই কাপড় খুলে একে অন্যকে পুরো ন্যাংটো করে দিয়েছে। দু’জনের কেউই প্যান্টি পরেনি। মুন্নির গুদের পাশটা ওর বগলের মতোই একদম সাফ। তিন্নির মাথার চুলের মতোই গুদের পাশটাও কোঁকড়া কোঁকড়া বালে ঢাকা।
-পরস্পর পরস্পরের ওষ্ঠে ওষ্ঠ রাখ। এবার চুম্বন। আরও গভীর চুম্বন। পরস্পরের জিহ্বা নিয়ে ক্রীড়া কর। ক্রমাগত চুম্বন, চোষণ, দংশনের মাধ্যমে ক্রমশ নিজেদের কামলীলার অতীন্দ্রিয় জগতে যাওয়ার উপযুক্ত কর।
আমার নির্দেশ মেনে তিন্নি আর মুন্নির ঠোঁট আর জিভের যুদ্ধ চলছে। হালকা গোঙানির শব্দও শোনা যাচ্ছে। খেলা আস্তে আস্তে জমছে। ওদের নিয়ে যে অনেক লম্বা খেলানোর স্কিম করেছি সে তো মাগি দুটো বুঝতেও পারছে না।
-দু’জনই দুই হস্ত দুই দিকে প্রসারিত করো। একে অন্যের হস্ত শক্ত করে ধর। অন্যের স্তনের ওপর নিজের স্তন স্থাপন কর। এবার ধীরে ধীরে নিজের স্তন দিয়ে সঙ্গিনীর স্তন ঘর্ষণ ও দলন করতে থাক। একের স্তনবৃন্তের উপর অন্যজন স্তনবৃন্ত রাখতে পারলে বেশি সুখস্পর্শ পেতে পারো।
কী অপূর্ব দৃশ্য! হালকা নীল আলোয় দুটো সোমত্ত ন্যাংটো মাগি হাতে হাত ছড়িয়ে দুলছে, একে অন্যের মাইয়ে নিজের মাই ডলছে, চেপে ধরছে।
-তোমাদের মন এখন কামসাগরের তীরে পৌঁছেছে। কিন্তু দেহ এখনও দূরে আছে। দেহ আসার পরে তোমাদের কামসাগরে অবগাহনের সুসময় সমাগত হবে। সেজন্য দেহের প্রতিটি অংশকে সজীব, সজাগ করতে হবে। কামলীলার সুধা যৌনাঙ্গতেই শুধু থাকে না। নিজেদের অভিজ্ঞতাতেই তোমরা সেই ভ্রান্ত ধারণা অতিক্রম করতে পারবে। পরস্পরের বাহুমূল ভাল করে লেহন কর। মুখনিঃসৃত লালা রসে একে অন্যের বাহুমূল সিক্ত করে তোল।
দুই মাগি একে অন্যের বগল চাটতে চাটতে মাই দুটো নিয়েও খানিক খেলে নিচ্ছে। পকপক করে টিপে দিচ্ছে। বগল চাটার কী শব্দ!
-উউউউউমমমমমমমম
-ইইইইইইসসসসসসসসস
-ওআহ ওআহ ওআহ ওআহ
-মমমমমমমমমমমমমমম
-হাম হাম হাম হাম‌ হাম
-আহ আহ আআআআআহ
-এবার একজন অন্য জনের স্কন্ধের ডান দিক থেকে বাঁ দিক উপুর্যপরি চুম্বন, চোষণ, লেহন, দংশন করতে থাক। স্কন্ধদেশ লালারসে সম্পূর্ণ সিঞ্চিত কর।
মুন্নি অনেকক্ষন ধরে তিন্নির কাঁধে অপারেশন চালিয়ে গেল। তিন্নির মুখ দিয়ে সুখের শব্দ বেরোচ্ছে।
-এখানেও এত সুখ জানতামই না। প্রভু, আপনি এ কী ভাণ্ডারের খোঁজ দিলেন! রেন্ডি-রতি দেখিস কী মস্তি এই ঘাড়ে! গাঁড়েও বোধহয় এত সুখ নেই রে!
-সবে সুখস্পর্শ পেতে শুরু করেছ। এরপর কামের নেশায় মাতোয়ারা হয়ে গেলে অনুশোচনা করবে, শরীরজুড়ে এত আনন্দের ভাণ্ডার থাকলেও এত দিন কেন অনুভব করিনি।
-যোগী, আমি কখন পাব?
চিৎকার করে ওঠে মুন্নি।
-নিশ্চিত থাক, তোমাদের মত দুই লালসাকামীনিকেই কামসাগারের সম্পূর্ণ অমৃত ভোগ না করিয়ে ছাড়ব না। এবার গ্রীবা থেকে কটিদেশ পর্যন্ত ক্রমাগত জিহ্বা সঞ্চালন করতে থাক।
কাঁধ চাটার সময় তিন্নি মাঝেমধ্যে ডাইনে-বাঁয়ে দুলছিল। মুন্নি ওর কোমরের কাছটা় চাটা শুরু করতেই তিন্নির শরীরটা ধনুকের মত বেঁকে গেল।
-আআআআআহহহ মমমমমম কী মস্তি! উউউউউউমমমম
ধীরে ধীরে নিজেকে সামলে নেয় তিন্নি। মুন্নি ক্রমাগত কোমর থেকে গলা পর্যন্ত চেটে যাচ্ছে।
-কামিনী, এবার খানকি-রেন্ডির সারা শরীরের প্রতিটি বিন্দু লেহন কর। বিভিন্ন অঙ্গে চপেটাঘাত, নখড়াঘাত, দংশনও করতে পার। বিশেষত নিতম্ব, স্তন, যোনি প্রদেশ, নাভিকুণ্ডলে বাড়তি নজর দেবে।

This content appeared first on new sex story .com

লেখা কেমন লাগল জানাতে মেল করতে পারেন:
[email protected]

এ পর্যন্ত প্রকাশিত আমার লেখা পড়তে ক্লিক করুন:
https://newsexstoryBangla choti golpo/author/panusaha/

This story জবা আর গাঁদা ফুলে জোড়া গুদের পুজো – ৩ appeared first on newsexstoryBangla choti golpo

More from Bengali Sex Stories

  • শেফালির যৌবনকথা – অধ্যায়-৭ – পর্ব-৪
  • দবির সাহেব ও ভার্জিন সুমির গল্প
  • jounatar kache har mana… purono premer dake sara deoa
  • ছেলের সুখেই মায়ের সুখ PART 3
  • School r Jibon 2 : Paromitar ekdin

Leave a Comment