চুদে চুদেই দিন কেটে গেল – চার | BanglaChotikahini

পরের দু’দিন প্রভাতে কমলকলি আর নিশিথে বন্ধুদের সঙ্গে দলবদ্ধ রতিক্রিয়ায় ব্যস্ত থাকল সৈকত। মল্লিকার বিদায় নেওয়ার দিন তাঁর যোনিগহ্বর আরও একবার পূর্ণ হল সৈকতের বীর্যে। বিদায়কালে মা-মেয়ে পরস্পরকে আলিঙ্গন করে ক্রন্দনে আকুল হল। জীবনে আর কখনও দেখা হবে কিনা কে জানে।
সেদিন অপরাহ্নেও কমলকলির অট্টলিকায় গেল সৈকত। ঋতুস্রাব শুরু হওয়ায় ক’দিন সঙ্গম করবে না কমলকলি। সে জানাল, সৈকতকে পরের দিন ফের জমিদারবাড়ি যেতে হবে। সৈকত ভাবল, রম্যানির সঙ্গে কামলীলার দিনক্ষণ জানাতেই হয়তো তলব। কিছু পরেই অট্টালিকায় ঢুকল জমিদারবাড়ির বধূ কামাতুরা মহুয়া। কমলকলি জানত তার আসার কথা।
-কত নিয়মই না ভঙ্গ হচ্ছে! দেবদাসীর অট্টালিকায় পুরুষের প্রবেশের পর পদার্পণ জমিদারমশাইয়ের পুত্রবধূর!
-এর নাম কামজ্বালা, সখি! মহুয়ার কথায় তিন জনেরই বেশ আমোদ হল। দীর্ঘ সময় সৈকতের সাথে রতিক্রিয়া করে কামক্ষুধা মেটাল মহুয়া।
পরদিন সকালেও নিয়মমতো
কমলকলির কাছে গেল সৈকত। খানিকক্ষণ আলাপ করে জমিদারবাড়ির পথ ধরল। যাওয়ার আগে বলে গেল,
-আরও অনেক নিয়ম ভঙ্গের প্রয়াস চালাব।

সদরদ্বারে এক ভৃত্য অপেক্ষায় ছিল। সৈকতকে জমিদারগিন্নির কাছে পৌঁছে দিল।
-এসো! তোমার কাছে অনুরোধ ছিল।
-আপনি নিঃসংশয়ে বলুন।
-আমার দুই কন্যা বিদেশে থাকে। গতকাল এখানে এসেছে। দু’দিন থেকে বিদায় নেবে। মহুয়ার কাছে যৌনক্রীড়া সম্পর্কে অবগত হতেই অদ্ভূত বায়না ধরেছে। ওদের সামনে তোমার সাথে আমাকে রতিক্রিয়া করতে হবে।
-আপনার আপত্তি না থাকলে আমি সম্মত।
-যাক! আমাকে স্বস্তি দিলে। চলো, আমার মেয়েদের সঙ্গে তোমার পরিচয় করিয়ে দিই। ওরা এখন স্নানঘরে।

কলাবতী সৈকতকে নিয়ে স্নানাগারে পৌঁছলেন। শ্বেতপাথরের তৈরি বিশাল বিলাসবহুল স্নানাগার। ছোট ছোট গাছ আর সুন্দর বাগানে ঘেরা একটি কৃত্রিম জলাশয়।
জলের মধ্যে তিন নারী সম্পূর্ণ নগ্নাবস্থায় জলক্রীড়া করছিল। তাদের মধ্যে একজন মহুয়া। জল থেকেই সৈকতের দিকে হাত নাড়ল। জমিদারকন্যারা নিজেদের গোপন অঙ্গ আড়াল করার চেষ্টা করছিল। কিন্তু মহুয়ার স্বাভাবিক আচরণ দেখে তাদেও লজ্জা কাটল।
তিন জনই সম্পূর্ণ উলঙ্গ অবস্থায় জল থেকে উঠে এল। সৈকত দু’চোখ ভরে দু’বোনের জলে ভেজা উলঙ্গসুন্দর দেহকান্তি দেখছে। তাদের অপূর্ব মুখশ্রী, পীনস্তন, সুগভীর নাভি, ভারি নিতম্ব, সরু কোমড়, ঘন রেশমী যৌনকেশে ঢাকা উরুসন্ধি দেখে তার পুরুষাঙ্গ দৃঢ় হয়ে উঠল।
-নিশা-দিশা, এর কথাই মহুয়া তোমাদের বলেছে।
-সেটা বুঝতে পেরেছি।
-আর বিলম্ব সইছে না, মা!
-তোমারা ওর সঙ্গে আলাপ করো। আমি প্রস্তুত হয়ে নিই।
কলাবতীর সঙ্গে ভেজা-উলঙ্গ অবস্থাতেই গেল মহুয়া।
নিশা-দিশা শুকনো হয়ে নিয়ে সৈকতের সঙ্গে যৌনালাপে মেতে উঠল। নিগ্রোদের সঙ্গে সঙ্গমের অভিজ্ঞতাও বলল। কিছু বান্ধবী জুটিয়ে নিয়ে দু’জন সম লিঙ্গ যৌনতাতেও অভ্যস্ত। তারা দুই বোন, তাদের দুই বান্ধবী আর তাদের স্বামীরা মাঝেমাঝেই সঙ্গী বদল করে রতিক্রিয়ায় মেতে ওঠে। বেশ কিছুক্ষণ এসব আলাপ চলল। তারপর মহুয়া এসে জমিদারগিন্নির কক্ষে যাওয়ার আমন্ত্রণ জানাল। মহুয়া তখনও সম্পূর্ণ উলঙ্গ।

জমিদারগিন্নির উলঙ্গ শরীরটা নানা পুষ্পসাজে শোভিত। মহুয়াই শাশুড়িমাতার শরীর এমন অপরূপ সাজে সজ্জিত করেছে। সৈকতের দিকে সলজ্জ দৃষ্টিপাত করলেন কলাবতী। তাঁর কম্পিত ওষ্ঠদ্বয় কামতাড়নার সংকেত দিচ্ছে।
-আপনি যে আমার সাথে আবার দৈহিক মিলন করতে চাইছেন এতে আমি সম্মানিত বোধ করছি। আমার পুরুষাঙ্গ আপনার কোমল ও উষ্ণ যোনির স্বাদ পুনরায় গ্রহনে উৎসুক।আমার সমস্ত দেহমন আপনাকে সম্ভোগ করার জন্য আকুল হয়ে উঠেছে ।
-তাহলে এসো তোমার কঠিন লিঙ্গটি দিয়ে আমার যোনি মন্থন শুরু কর। আমার দুটি স্তন আর নিতম্ব নিয়ে ইচ্ছামত ক্রীড়া কর। আমাকে যেমন খুশি সম্ভোগ কর। কোনও অসুবিধা নেই।

মহুয়া সৈকতকে উলঙ্গ করে একবার উদ্ধত পুরুষাঙ্গে হাত বুলিয়ে দিল। সেই অবসরেই বলল,
-কাল ফিরে যাব। তোমার প্রতীক্ষায় থাকব কিন্তু।
হাসিতে প্রত্যুত্তর দিয়ে সৈকত শয্যার উপর উঠে বসল। অনাবৃত সম্ভোগযন্ত্রটি অবশ্যম্ভাবী নারী সম্ভোগের লিপ্সায় খাড়া হয়ে উঠেছে। নিশা-দিশা সুঠাম সুন্দর লিঙ্গরাজটির দিকে তাকিয়ে রইল। আলো পড়ে লিঙ্গটি আরও চকচক করছে।
কলাবতী সৈকতের পুরুষাঙ্গটি হাত দিয়ে মুঠো করে ধরলেন। তারপর খুব কাছ থেকে ভাল করে যন্ত্রটিকে দেখতে লাগলেন। নারীর আনন্দ লাভের সর্বশ্রেষ্ঠ উপকরণ এটি। লিঙ্গটির চকচকে মস্তকটি জিহ্বা দ্বারা লেহন করতে লাগলেন কলাবতী। আস্তে আস্তে লিঙ্গটির সম্পূর্ণ দৈর্ঘ্যর উপরে নিজের জিহ্বা চালনা করতে লাগলেন। এরপর বড় বড় অণ্ডকোষদুটি একে একে মুখে পুরে চুষতে লাগলেন। মিলনের আগে পুরুষাঙ্গটি লেহন ও চোষন করা তাঁর বহুদিনের অভ্যাস।
সৈকতের দৃঢ় ও তালগাছের মত দীর্ঘ পুরুষাঙ্গটি দেখে কামনায় অধীর হয়ে উঠছে নিশা-দিশা। স্থির করে ফেলল, এই লৌহদণ্ড তাদের যোনিগহ্বরে নিতেই হবে। মহুয়ার ওষ্ঠদ্বয়ও কামতাড়নায় কম্পমান।
কলাবতীর ইচ্ছায় সৈকত উপুড় হয়ে শয়ন করল। কামে অভিজ্ঞ জমিদারগিন্নি অণ্ডকোষের তলা থেকে নিতম্ব অবধি জায়গাটি লেহন করতে লাগলেন। সৈকতের দারুন শিহরন জাগানো অনুভূতি হতে লাগল ।
কলাবতী সৈকতের নিতম্বের উপরে নিজের মুখ ঘষতে লাগলেন। তারপর নিতম্বের খাঁজে মুখ গুঁজে দিলেন। সেখানে জিহ্বা প্রবেশ করিয়ে পায়ুছিদ্রটির উপরে বোলাতে লাগলেন। সৈকতের সমস্ত শরীর শিরশির করতে লাগল। নিশা-দিশা নিজেদের যোনিগহ্বর আঙুল দ্বারা লেহন করছে। মহুয়া তীব্র শিৎকার করছে।

কলাবতী সৈকতের সম্পূর্ণ পুরুষাঙ্গটি আবার মুখে পুরে চুষতে লাগলেন। লিঙ্গটি প্রায় গলার ভিতরে চলে গেল। কলাবতীর কামকলায় দ্রুত তার মুখেই বীর্যপাতের আশঙ্কায় সৈকত তাঁকে তুলে ধরে নিজের মুখের উপরে বসাল। আস্তে আস্তে জমিদারগিন্নির গা থেকে পুষ্পালঙ্কার খুলে ইতস্তত ছড়িয়ে পড়ছে। কলাবতীর কেশহীন সরেস গুদটি ঠিক তার মুখের সামনে। সৈকত সেটির উপর অনেকক্ষণ চুম্বন করল। কলাবতীর কেশহীন লম্বা চেরা পদ্মকোরকের মত কোমল আর ডিমের কুসুমের মত উষ্ণ যোনি বেশ আকর্ষণীয়। দেখলেই তীব্র কামে শরীর যেন ফেটে পড়তে চায়। এইরকম পরিপক্ক, উত্তেজক যৌনাঙ্গ সৈকতের পছন্দ হওয়ারই কথা।
চুম্বনের পর সৈকত তাড়াহুড়ো না করে জমিদারগিন্নির যোনির পাপড়ি দুটি লেহন ও চোষন করল। তারপর ছোট্ট আঙুলের মত ভগাঙ্কুরটিকেও জিহ্বা দিয়ে অনেকক্ষন ঘর্ষণ করল। তীব্র যৌন শিহরনে কলাবতী তীব্র শিৎকার দিয়ে উঠলেন। তাঁর
কামার্ত মূর্তি দেখে অন্য তিন নারীও কামে পাগল হয়ে নিজেদের যোনিগুহায় আঙুল দিয়ে হস্তমৈথুন করতে লাগল।

সৈকত অনেকক্ষন ধরে যোনিসেবা করার পর কলাবতীর নিতম্বটি একটু উঁচু করে ধরে তাঁর পায়ুদেশটির উপর নিজের নাক চেপে ধরে আঘ্রান নিতে লাগল। একটি তীব্র যৌনউত্তেজক মাতালকরা সোঁদা গন্ধে সৈকতের শরীর রোমাঞ্চিত হয়ে উঠল। অপূর্ব এই অনুভূতি। বেশ কিছুক্ষণ ছিদ্রটির উপরে নিজের জিভ বুলিয়ে কলাবতীর সেবার প্রতিদান দিল।

মধ্য কুড়ির তিন নারী কুড়ির এক যুবকের সঙ্গে পঞ্চাশ ছুঁইছুঁই নারীর যৌনক্রীড়া উপভোগ করছে। তারা বুঝতে পারল, প্রকৃত যৌন উপভোগের সময় কোনও কিছুই অশ্লীল বা অস্বাভাবিক নয়। দুজনে যা উপভোগ করতে ইচ্ছুক তা তারা দ্বিধাহীন ভাবেই উপভোগ করতে পারে। পরস্পরের প্রতি সম্মান থাকলেই এভাবে পরস্পরকে আনন্দদান করা সম্ভব। পায়ুলেহন শেষে সৈকত আবার যোনিলেহনে মন দিল। যোনিগহ্বরের গভীরে নিজের জিহ্বা প্রবেশ করিয়ে দিয়ে চুষে চুষে ভিতরের রস পান করতে লাগল। সুতীব্র যৌনানন্দে কলাবতী থরথর করে কাঁপতে লাগলেন। তাঁর কালো জামের মত স্তনবৃন্তদুটি কঠিন হয়ে দাঁড়িয়ে উঠল। যৌবনের শেষে এসেও তিনি যে কোনও দিন এই রকম যৌন আনন্দ উপভোগ করতে পারবেন তা তাঁর স্বপ্নের অতীত ছিল।

সৈকত ধীরে ধীরে তারিয়ে তারিয়ে উপভোগ করতে চাইছে। যৌনসম্ভোগ যত বেশি সময় ধরে করা যায় ততই আনন্দ উপভোগ করা যায়। জমিদারগিন্নির সাথে তো বোধহয় আর যৌন মিলনের সুযোগ মিলবে না। তাই আজই ধীরে সুস্থে কলাবতীর পরিণত যৌবনা কামোত্তেজক দেহ পরিপূর্ণভাবে ভোগ করে নিতে হবে।
যোনিগহ্বরে সৈকতের জিহ্বার সুচারু স্পর্শে কলাবতীর চরমানন্দ আগত হল। তিনি তীব্র যৌন আবেগে দুই হাত দিয়ে সৈকতের মাথার চুলগুলি চেপে ধরে নিজের নিতম্ব সঞ্চালন করতে লাগলেন। তাঁর যোনিগৃহ থেকে অবিশ্রান্ত রসের ধারা বেরিয়ে এসে সৈকতের মুখে পড়তে লাগল। সেই রস মহানন্দে শুষে নিতে লাগল সৈকত। পরম সুখে নিশা-দিশা-মহুয়াও যৌনরস ত্যাগ করল।
কলাবতী এবার সৈকতের মুখ থেকে উঠে গিয়ে তার পদযুগল নিজের বুকে চেপে ধরলেন। সৈকতও নিজের দুই পা দিয়ে জমিদারগিন্নির বৃহৎ স্তনদুটি মর্দন করতে লাগল। বুড়ো আঙুল দিয়ে তাঁর কামকঠিন স্তনবৃন্ত দুটি দলতে লাগল। দুই পা কলাবতীর কণ্ঠ ও মুখশ্রীর উপরেও বোলাতে লাগল। জমিদারগিন্নি সৈকতের বাম পায়ের বৃদ্ধাঙ্গুষ্ঠ মুখে নিয়ে চোষন করতে লাগলেন। এরপর পিছন ফিরে নিজের নিতম্ব উত্তোলন করে সৈকতের বাম পায়ের বৃদ্ধাঙ্গুষ্ঠটি নিজের যোনিতে প্রবেশ করিয়ে নিলেন। সৈকতও কলাবতীর ইচ্ছা বুঝে বৃদ্ধাঙ্গুষ্ঠ দিয়ে খানিকক্ষণ তাঁর যোনিমন্থন করল। এতে কলাবতী আবার চরমানন্দ লাভ করলেন।
সৈকতের কঠিন পুরুষাঙ্গটি অপেক্ষা করছে কখন জমিদারগিন্নির কামোষ্ণ যোনিমন্দিরে ঢোকার অনুমতি পাবে। সৈকত ও কলাবতীর এতক্ষণের কামলীলায় তার কোনও ভূমিকাই নেই। দীর্ঘ অপেক্ষায় থেকে থেকে কামযন্ত্রটি মাঝে মাঝে অধৈর্য হয়ে উঠছিল। তার উপরের শিরা উপশিরাগুলি দপদপ করে উঠছিল।
সেটা দেখে নিশা বলল,
-মা, ওর লিঙ্গ এবার তোমার যোনিতে ধারন করো। ওটিকে আর কষ্ট দেওয়া ঠিক হবে না। খাঁচায় আবদ্ধ আহত ও ক্ষুধার্ত সিংহের মত পুরুষাঙ্গটি ফুঁসছে। এই সুকঠিন পুরুষাঙ্গটি কীভাবে তোমার যোনিমন্থন করে তা দেখার জন্য আমরাও অধীর আগ্রহে অপেক্ষা করছি। তোমাদের যৌনাঙ্গ দুটির মিলন দেখা আমাদের কাছে সত্যিই একটি নতুন অভিজ্ঞতা হবে।
মেয়ের কথা শুনে কলাবতী বললেন,
-বেশ তোমাদের ইচ্ছাই পূর্ণ হোক। এবার আমরা আমাদের পরস্পরের দেহসংযোগ করে কামদেবের উপাসনা আরম্ভ করি। তোমাদের শুভকামনায় আমি নিশ্চয় ওকে সুখী করতে পারব। ও নিশ্চিতভাবে আমার যোনিমন্থনে ও দেহসম্ভোগে তৃপ্ত হবে এবং ওর অমূল্য বীর্যরস দান করে আমার যোনির কামতৃষ্ণা মোচন করবে।
সৈকত বলল,
-আপনি তবে এবার আমার লিঙ্গটির উপরে আরোহন করুন। এটি আপনার সেবার জন্য সম্পূর্ণ তৈরি। আপনাকে পরিপূর্ণভাবে যৌনতৃপ্তি দিয়ে আমি নিশ্চয় কামদেবকেও সন্তষ্ট করতে পারব।
কামিনীদেবী এবার শয্যার উপরে উঠে দাঁড়ালেন। তাঁর শরীর থেকে অবশিষ্ট পুষ্পালঙ্কার খুলে ফেললেন। সম্পূর্ণ নিরাভরণ এবং বিবস্ত্রা অবস্থায় তাঁর শরীরের সৌন্দর্য এখনও যে কোনও পুরুষের মাথা ঘুরিয়ে দিতে পারে। তাঁর বিশালাকৃতি সুগোল স্তনদুটিতে তেমন শিথিল হয়নি। স্তনবৃন্ত দুটি মিশকালো। ফরসা মসৃণ সুঠাম ঊরু।রোমহীন ভারি ও কোমল নিতম্বগোলার্ধ দুটি তাঁর দেহের শোভাবর্ধন করছে। বয়সের সাথে মেদের ছোঁয়া লেগে তাঁর দেহাকৃতি যেন আরও কামোদ্দীপক হয়ে গেছে। তাঁর রূপযৌবনে সৈকত মোহিত হয়ে পড়ল।
সৈকত শয্যায় চিত হয়ে শুয়ে ছিল। কলাবতী তার কোমরের দুই দিকে পা দিয়ে দাঁড়ালেন। সৈকত নিচ থেকে জমিদারগিন্নির উলঙ্গ সৌন্দর্য দর্শন করতে লাগল। এই বয়সেও কলাবতীর যোনিপ্রদেশ আশ্চর্য সুন্দর! দুই পায়ের মাঝে লম্বা চেরা যোনিটি কেশবিহীন। সহস্রাধিক পুরুষের সাথে সঙ্গম-সহবাস করলেও যোনির আকৃতিতে তেমন ছাপ পড়েনি । কলাবতীর বয়স প্রায় পঞ্চাশ হলেও তাঁর যোনিটি রয়েছে বেশ সতেজ ও কোমল। নিজের যৌনাঙ্গের দিকে সৈকতকে একদৃষ্টিতে চেয়ে থাকতে দেখে জমিদারগিন্নি একটু লজ্জা পেলেন। বললেন,
-কী দেখছ? আমার যোনিটি কি পছন্দ হয়নি?
-কী বলছেন! আপনার যোনিটি একটি অসাধারণ সম্পদ। এত সুন্দর নারীযৌনাঙ্গ খুব কম দেখা যায়। তাই তো আমি এতক্ষণ ধরে আপনার যোনি চোষন ও লেহন করলাম। আপনার জননেন্দ্রিয়টির স্বাদ ও গন্ধও আমাকে মোহিত করেছে। আমি আপনার যোনি দর্শন করে তীব্র উত্তেজনা অনুভব করছি। অনেক যুবতীর যৌনাঙ্গ দর্শনেও এত রোমাঞ্চ হয় না।
-সহস্রাধিক পুরুষের সঙ্গে রতিলীলা করেও আমার কামক্ষুধা মেটে না। এসো, আর সময় নষ্ট না করে আমরা দেহসংযোগ করে সঙ্গম শুরু করি।
কলাবতী সৈকতের কোমরের উপর উবু হয়ে বসে পড়লেন। লৌহকঠিন পুরুষাঙ্গটিকে এক হাত দিয়ে ধরে নিজের পেলব কামতপ্ত যোনির পুরু ওষ্ঠের উপরে স্থাপন করলেন। জমিদারগিন্নির যোনির পাপড়ি দুটি ঈষৎ ফাঁক হয়ে গিয়ে পুরুষাঙ্গের স্থূল মুণ্ডটিকে সাগ্রহে নিজের কোটরে অভ্যর্থনা জানাল।
সৈকত আর কলাবতীর যৌনাঙ্গ সংযোগের এই বিরল দৃশ্য নিশা-দিশা আগ্রহ সহকারে দেখতে লাগল। দিশা তো উত্তেজনা দমন করতে না পেরে শয্যার একপাশে বসে খুব কাছ থেকে যৌনাঙ্গ দুটির সঙ্গমদৃশ্য দেখতে লাগল। মহুয়া পাখা নিয়ে বাতাস করা শুরু করল। সৈকতের সাথে তার সঙ্গমকালে যেমনটা করেছিলেন তার শাশুড়িমাতা।
কলাবতী নিতম্বের চাপ প্রয়োগ করে পুরুষাঙ্গটিকে নিজের গরম ও পিচ্ছিল যোনিগুহার মধ্যে ধীরে ধীরে প্রবেশ করিয়ে নিলেন। সৈকতের সম্পূর্ণ পুরুষাঙ্গটি কামসুড়ঙ্গের অভ্যন্তরে মিলিয়ে গেল।
সৈকতের সুকঠিন পুরুষাঙ্গটি কলাবতীর উৎসুক রসালো যোনিগর্ভের আশ্রয় লাভ করে নিশ্চিন্ত হল। যৌনমিলনের আনন্দে জমিদারগিন্নির সম্পূর্ণ শরীর রোমাঞ্চিত হয়ে উঠল।

This content appeared first on new sex story .com

অনঙ্গপতি নিজ দেহের সাথে কলাবতীকে সংযুক্ত অবস্থায় শয্যার উপর উঠে বসল। কামার্ত লিঙ্গটি নিজের অভিজ্ঞ ভালবাসার গুহায় গাঁথা অবস্থায় জমিদারগিন্নি কোলে বসে সৈকতের গলা জড়িয়ে ধরে বুকে মাথা রাখলেন।
-আগের দিনের তুলনাতেও আজ যেন পরিতৃপ্তি বেশি হচ্ছে।
-আমি আপনাকে আরও তৃপ্তি দেব।
সৈকত দুই হাত দিয়ে কলাবতীর বড় বড় নরম মসৃণ নিতম্ব গোলক দুটি চেপে ধরল। মুখ দিয়ে স্তনবৃন্তদুটি চোষন করতে লাগল। জমিদারগিন্নি চোখ বন্ধ করে পুরুষ সংসর্গের সুখ মহানন্দে উপভোগ করতে লাগলেন। তিনি তাঁর যোনির মাধ্যমে সৈকতের স্পন্দিত পুরুষাঙ্গটির কাঠিন্য অনুভব করে আবেগে আপ্লুত হলেন।
খানিকক্ষন মৃদুমন্দভাবে মিলন চলার পর কলাবতী নিজের নিতম্ব আন্দোলিত করে সঙ্গম করতে লাগলেন। সৈকতও তাতে সাড়া দিল। কলাবতী একটু পিছনের দিকে হেলে গেলেন। সৈকত তাঁর কোমর ধরে জোরে জোরে পুরুষাঙ্গটিকে মহাযোনির অন্দরে প্রবেশ ও বাহির করতে লাগল। মিলনের তালে তালে কলাবতীর বড় বড় স্তন দুটি দুলতে লাগল।
দিশা হাত বাড়িয়ে দুটি আঙুল পুরুষাঙ্গ ও যোনির সংযোগস্থলে রেখে দুজনের যৌনাঙ্গের ঘর্ষণ অনুভব করার চেষ্টা করতে লাগল। সৈকত পুরুষাঙ্গটি সঠিকভাবে ব্যবহার করে কলাবতীকে যৌন আনন্দের সর্বোচ্চ সীমায় নিয়ে গেল। এত আনন্দ যেন তিনি কখনও পাননি। একের পর এক চরম আনন্দের ঢেউয়ে তিনি ভেসে যেতে লাগলেন। দুজন দুজনের চোখে চোখ রেখে সঙ্গম উপভোগ করতে লাগলেন।

মাত্র কুড়ি বছর বয়সেই সৈকতের যৌনক্ষমতা ও যৌনকুশলতা দেখে নিশা-দিশা বিস্মিত! সৈকত কলাবতীকে বিছানায় চিত করে ফেলে তাঁর দেহের উপর চেপে সম্ভোগ করতে লাগল। জমিদারগিন্নি সানন্দে তাঁর দুই পা দিয়ে সৈকতের কোমর জড়িয়ে ধরলেন। সৈকত নিতম্ব দুলিয়ে দুলিয়ে কলাবতীকে চোদন করতে লাগল। তার যৌনকেশ জমিদারগিন্নির কেশহীন যোনিপ্রদেশে সুখানুভূতি সৃষ্টি করছিল। কলাবতীর সুডৌল কুচযুগল সৈকতের বক্ষের নিচে পিষ্ট হচ্ছিল। একই সাথে চলছিল পুরুষাঙ্গটির যোনিমন্থন। দুজনের সম্পূর্ণ উলঙ্গ দেহদুটির ছন্দোবদ্ধ মৈথুনকর্ম দেখে অন্য তিন নারী কামতপ্ত হয়ে পরছিল। দীর্ঘসময় ধরে কলাবতীকে বুকের নিচে দলাই মলাই করে সম্ভোগ করল।

তারপর এল সেই মুহূর্ত। দেহের গভীর থেকে বীর্যস্রোত উঠে আসা শুরু হতেই সৈকতের নিতম্বের পেশিগুলি শক্ত হয়ে গেল। এক ঠেলায় পুরুষাঙ্গটিকে কলাবতীর যোনির যত গভীরে সম্ভব প্রবেশ করিয়ে দিল। এরপর ঝটকার পর ঝটকায় গরম ঘন বীর্যের স্রোত ছড়ছড় করে মাংসল যোনিগহ্বরের গভীরে ঝরণার মত ঝরে পড়তে লাগল। যোনির অন্দরে গরম বীর্যের স্পর্শে চরম কামানন্দে জমিদারগিন্নি কেঁপে কেঁপে উঠতে লাগলেন। তাঁর হাপরের মত নিশ্বাস পড়তে লাগল। তিনি সৈকতকে চার হাত পা দিয়ে এমন জোরে আঁকড়ে ধরলেন যে মনে হতে লাগল তাঁদের আর বোধহয় আলাদা করা যাবে না। গরম বীর্যরসে দিয়ে তাঁর দেহের গোপন গুহাটি পরিপূর্ণ হয়ে উঠল। তিনি নিজের যোনিপথি উষ্ণ বীর্যের স্বাদ উপভোগ করার চেষ্টা করতে লাগলেন।
বীর্যপাত করার পরও সৈকত পুরুষাঙ্গ কলাবতীর সুকোমল যোনির ভিতরেই স্থাপন করে রাখল। পুরুষাঙ্গ দিয়ে যোনিটি আরও খানিকক্ষণ ধীরে ধীরে মন্থণ করল। তারপর পুরুষাঙ্গ যোনি থেকে বের করে কলাবতীর বুকের উপর থেকে সরে গেল।
জমিদারগিন্নির অপূর্ব সুন্দর যৌনাঙ্গ থেকে সৈকতের দেহনিঃসৃত কামরসের কিছু অংশ উপচে বেরিয়ে আসছে। দিশা পাশেই ছিল। জিভ মায়ের মসৃণ যোনির উপর বুলিয়ে সেই কামরস চেটে নিল। নিশা সৈকতের লিঙ্গ লেহন করে বীর্যের স্বাদ গ্রহন করল। দুই ভগ্নির বীর্যপান শেষ হলে মহুয়া অল্প অল্প জল নিয়ে শাশুড়িমাতার যোনিপ্রদেশ আর সৈকতের লিঙ্গ পরিচ্ছন্ন করে দিল। নিশা-দিশার বিহ্বলতা কাটতে খানিক বিলম্ব হল।
-কেমন লাগল বলো!
-মনে হচ্ছে যেন এক স্বর্গীয় অলৌকিক অভিজ্ঞতা হল। তোমাদের সঙ্গম দেখতে দেখতে আমরা তিনজনই দু-তিন বার চরমানন্দ পেয়েছি। সঙ্গম ছাড়াই চরমানন্দ লাভের কোনও অভিজ্ঞতা ছিল না।
নিশা তার অনুভূতি প্রকাশের পর
দিশার পালা।
-তোমাদের মিলনরত উলঙ্গ দেহদুটি যেন কোনও ভাস্করের তৈরি অমূল্য ভাস্কর্যের মত মনে হচ্ছিল। মনে হচ্ছিল, নারী-পুরুষের যৌনসঙ্গম না, কোনও শিল্পকলা প্রত্যক্ষ করছি।যৌনসঙ্গম করাকেও তোমরা শিল্পের পর্যায়ে নিয়ে গেছিলে। আমার কাছে এই মিলনদৃশ্য এতটুকু অশ্লীল বা অশালীন বলে মনে হয়নি।
-কামকলায় অতীব দক্ষ দুই নারী-পুরুষের সঙ্গম দর্শনে জীবন ধন্য হতে বাধ্য।
নিজের অনুভূতি প্রকাশ করেই মহুয়া সৈকতের প্রতি দৃষ্টিপাত করল।
-আমার দুই ভগ্নি কি এই সুখস্পর্শ থেকে বঞ্চিত হব?
নিশা ইচ্ছাপ্রকাশ মাত্রই কলাবতীর চোখ গেল সৈকতের দিকে।
-আমার অসম্মতি নেই। তবে আজ পারব না। প্রত্যহ রাত্রিতে বন্ধুরা যৌথ রতিক্রিয়া করায় একটু শ্রান্ত থাকি।
স্থির হল পরের দিন মধ্যাহ্নে সৈকতের সাথে সঙ্গমলীলায় মাতার সুযোগ পাবে নিশা-দিশা। জমিদারগিন্নি জানালেন, রম্যানির সঙ্গে সৈকতকে দুরাত্রি কামলীলার অনুমতি দিয়েছেন জমিদার মশাই। রম্যানি অসুস্থ থাকায় দিনক্ষণ স্থির হয়নি।
-একটি নিবেদন ছিল। জমিদার ও পুরোহিত বাড়িতে যৌনসক্ষম পুরুষের সংখ্যা খুব কম। তাদের মধ্যে যুবক হাতে গোণা। এমতাবস্থায় দেবদাসী কমলকলির যৌনতৃষ্ণা পূরণের কথা যদি বিবেচনা করেন।
-সত্যিই গুরুতর সমস্যা উত্থাপন করেছ। নিশ্চিন্তে থাক, তুমি চলে যাওয়ার পরও তোমার অঙ্কশায়িনীর যৌনবাসনা পূরণের উপযুক্ত ব্যবস্থা হবে।

আমার লেখা কেমন লাগল জানাতে পারেন:
[email protected]
আমার লেখাগুলো পড়ুন:
https://newsexstorynew bangla choti kahini/author/panusaha/

This story চুদে চুদেই দিন কেটে গেল – চার appeared first on newsexstorynew bangla choti kahini

More from Bengali Sex Stories

  • সুমন সরকার: প্রথম চোদোনলীলা
  • AMAR EX GIRLFRIEND
  • amra 3 jon (2nd part)
  • বিধবা মায়ের সাথে সহবাস
  • মালতি-শিল্পী-ইন্দ্র ও আমি: চোদাচুদির নানা কাহিনী – পাঁচ

Leave a Comment