চিত্র নায়িকা মৌসুমিকে চোদার গল্প

এতো বাজে একটা প্রস্তাব লোকটা দিলো কী করে? bangla chodar golpo আর সেই প্রস্তাব মেনে নিয়ে নিজের বউকে এসে বলতে, তোমার লজ্জা করলো না?

বিপদে পড়লে লজ্জা-শরম থাকে না মৌ।
আমি মরে গেলেও এই কাজ করবো না।
তুমি বুঝতে পারছো না। আমাদের মেয়ের জীবন মরণের ব্যাপার। লোকটার কথা না মানলে ভিডিওটা নেটে ছেড়ে দেবার কথা সে সাফসাফ জানিয়ে দিয়েছে। একবার ভিডিওটা লিক হলে আমাদের মেয়ের জীবনের কি হবে ভাবতে পারছো?

তাই বলে মেয়ের ইজ্জত বাঁচাতে নিজের ইজ্জত ভুলে যাবো?
ইজ্জতের থেকে বড় প্রশ্ন লোকে কি বলবে। তোমার ইজ্জত যাওয়ার ব্যপারটা শুধু আমি, তুমি জানবো। আর মেয়ের ভিডিও লিক হলে সারা দুনিয়ার মানুষের সামনে তোমার মেয়ের ইজ্জত যাবে। bangla chodar golpo

আমি বুঝতে পারছি সানী। কিন্তু এ-কাজ আমি করতে পারবো না। এইকাজ করলে আমি নিজের দিকে কখনো থাকাতে পারবো না। লজ্জায় আমার মরে যাওয়া ছাড়া উপায় থাকবেনা। অন্যকোন উপায় বের করো প্লিজ।

অন্য কি উপায়? লোকটা টাকা চায় না। পুলিশ লোকটাকে ছুঁতেও পারবেনা। লোকটার রাজনৈতিক কানেকশন অনেক উপর লেভেলে। আমরা কিছুই করতে পারবো না মৌ।

করতে পারবে শুধু তুমি। একমাত্র তুমিই পারবে নিজের মেয়ের ইজ্জত বাজারে নিলাম হওয়ার থেকে বাঁচাতে।আমি পারবো না সানী।এ আমি কিছুতেই পারবো না।

এই বলে দুহাত দিয়ে নিজের মুখ ঢেকে দিয়ে কান্নায় ভেঙ্গে পড়লো মৌসুমি। সে ভালো করেই বুঝতে পারছে এই বিপদ থেকে পরিত্রাণের অন্যকোনো উপায় নেই।

মেয়ের সম্মান বাঁচানোর জন্য নিজের কষ্ট, যন্ত্রনার কথা তাকে ভুলে যেতে হবে। পরিবার টিকিয়ে রাখতে হলে নিজের ইজ্জতের কথা না ভেবে পরিবারের কথা ভাবতে হবে, এছাড়া আর কোনো পথ নেই। মৌসুমির বয়স এখন ৪৮। এই আটচল্লিশ বছরের জীবনে এতো বড় সমস্যার সম্মুখীন সে আগে হয়েছে বলে তার মনে পড়ছে না। bangla chodar golpo

আজকের এই পরিস্থিতির জন্য হয়তো পরোক্ষভাবে সে নিজেই দায়ী। ওইদিন যদি মেয়েটাকে পার্টিতে যেতে না দিতো সে তাহলে আজকে এই সমস্যায় তাদের পড়তে হয় না।

নিজেদের এতো টাকা, সম্মান, জনপ্রিয়তার কিছুই আজকে তাকে বাঁচাতে পারছে না। এতো বছরের অভিনয় জীবনে অনেক কষ্টে সম্মান অর্জন করেছে সে। কিন্তু সেটা সেকেন্ডেই ধূলিসাৎ হয়ে যাবে তার মেয়ের ভিডিওটা ভাইরাল হলে। নিজের পরিবারের সম্মান আর মেয়ের ইজ্জতের কথা ভেবেই হয়তো রাজী হতে হলো তাকে।

সিনেমার পর্দার একসময়ের জনপ্রিয় নায়িকা মৌসুমি। মৌসুমির পুরো নাম আরিফা পারভিন জামান মৌসুমী। মাত্র ২০ বছর বয়সে ১৯৯৩সালে সিনেমায় অভিষেক হয় তার।

এরপর রাতারাতি তারকা বনে যায় সে। ৯০-এর দশকে সিনেমাপাড়ায় মৌসুমির পাওয়ার নায়কদের থেকেও বেশি ছিলো। গোটা দেশের মানুষ তার নাম শুনতেই পাগল হয়ে যেতো। bangla chodar golpo

১৯৯৬-এ প্রেম করে বিয়ে করে নিজেরই কলিগ চিত্রনায়ক ওমর সানীকে। তাদের একছেলে-একমেয়ে। ছেলে ফারদিন এহসান স্বাধীনের বয়স চব্বিশ এবং মেয়ে ফাইজার এইবছরের ১৯-এ পড়লো।

ছেলে-মেয়ের জন্মের পরেও চুটিয়ে অভিনয় করে গেসে মৌসুমি। সময়ের সাথে সাথে সেসবই এখন কেবলি স্মৃতি। মাঝেমধ্যে একটা-দুটো সিনেমায় বড়বোনের চরিত্র, ফালতু টিভি শো-এর গেস্ট জাজ আর সরকারী প্রোগ্রামের ধরাবাঁধা অতিথি এরবাইরে তাকে সবাই ভুলেই গেছে।

তবে তার অবশ্য এ-নিয়ে আক্ষেপ নেই। স্বামী-সংসার নিয়ে দিব্যি চলে যাচ্ছিলো সময়গুলো। তারমাঝে এই আচমকা ঝড় যেনো সব লণ্ডভণ্ড করে দিলো। গতপরশু তার মেয়ে ফাইজা বান্ধবীর জন্মদিনের পার্টিতে গিয়েছিলো। bangla chodar golpo

আড্ডা, ফুর্তি,খাওয়াদাওয়া করে রাতে বাড়ি আসার পর ক্লান্তিতে ঘুমিয়ে পড়েছিলো তাড়াতাড়ি। পরদিন সকালে মৌসুমির হোয়াটসঅ্যাপে অজ্ঞাত নাম্বার থেকে অসংখ্য ছবি আর দুটো ভিডিও মেসেজ আসে।

বাথরুমে ফাইজার হাগা-মুতার ছবি এবং গোছলের ভিডিও করেছে কেউ। ছবি এবং ভিডিও দেখে মৌসুমির দমবন্ধ হবার উপক্রম হয়েছিলো। তার বুঝতে ভুল হলোনা, কাল রাতে পার্টিতে কেউ লুকিয়ে বাথরুমে ছবিগুলো তুলেছে। কিন্ত গোছলের ভিডিওটা কোথায় পেলো এরা? মৌসুমি পাগলের মতো সেই নাম্বারে ফোন করে।

হ্যালো হ্যালো, কে বলছেন? এসব কী! আপনাকে পুলিশে দেবো। আপনি অমানুষ। এসবের মানে কি?

আরো হাজারটা প্রশ্ন আর গালির জবাবে ওইপ্রান্ত থেকে ভরাট স্বরে শুধু একটা কথাই বলেছিলো,

এতো লাফালাফি না করে যেটা বলছি শুনুন। আপনি কিংবা আপনার স্বামী আমার বলা ঠিকানায় আজ বিকেলে আসুন। তারপর সব কথা হবে।

মৌসুমিকে কিছু বলার সুযোগ না দিয়েই ফোনটা কেটে দেয় লোকটা। এরপর থেকেই ফোনটা অফ। কিছুক্ষণ পরে হোয়াটসঅ্যাপে আরো একটা অজ্ঞাত নাম্বার থেকে ঠিকানা টেক্সট করে লোকটা।

তৎক্ষণাত ওমর সানীকে পুরো ব্যাপারটা জানায় সে। স্বামী-স্ত্রী দুজনে মিলে ঠিক করে সানী লোকটার বলা ঠিকানায় দেখা করতে যাবে। bangla chodar golpo

যত টাকা লাগে লোকটাকে দিয়ে ঘটনা এখানেই মাটিচাপা দিবে তারা। মেয়ের ইজ্জতের ব্যাপার বলে পুলিশতো দূরে থাক তাদের দুজনের বাইরে কাউকেই বিষয়টা জানায় নি তারা।

ওমর সানী বিকেলে লোকটার সাথে দেখা করতে যাওয়ার পর থেকেই দুশ্চিন্তায় পাগল হওয়ার উপক্রম মৌসুমির। না জানি কত টাকা চায় লোকটা? টাকাটা অবশ্য বড়ো কথা না।

মেয়ের ইজ্জৎ বাঁচাতে পারলেই স্বস্তির নিঃশ্বাস ফেলবে সে। রাতে সানী বাসায় ফিরে লোকটার আসল মতলব মৌসুমিকে খুলে বলে। সেটা শুনে থ বনে যায় সে।

লোকটা টাকা, সম্পদ, গাড়ী-বাড়ী কিচ্ছু চায় না। তার কৈশোর জীবনের কামনার নায়িকা মৌসুমিকে শুধু একটিবারের মতো নিজের বিছানায় চায় লোকটা।

পর-পুরুষের মুখে নিজের স্ত্রীকে নিয়ে নোংরা কথা শুনে ভিতরে-ভিতরে রেগে ফেটে পড়ছিল সানী কিন্তু মেয়ের কথা ভেবে চুপচাপ লোকটার শর্ত মেনে বাসায় ফিরে এসেছে। bangla chodar golpo

অনেক তর্ক-বিতর্ক, ভাবনা-চিন্তা করে শেষমেশ দুজনেই সিদ্ধান্ত নিলো পড়িবারের জন্য মৌসুমি কাজটা করবে। এবং আজকের পর এই ঘটনা নিয়ে আর কোনোদিন কোন কথা বলবে না তারা।

পরদিন সন্ধ্যায় লোকটার কথা মতো তার দেয়া ঠিকানায় গুলশানের এক আলিশান বাসার সামনে মৌসুমিকে নামিয়ে দিয়ে আসলো সানি।

মৌসুমি গাড়ি থেকে নামতেই দারোয়ানগোছের একটা লোক এগিয়ে এসে তাকে বাসার ভিতরে নিয়ে গেলো। বাসা এবং বাসার সামনে পার্ক করা দামি গাড়িগুলা দেখে মৌসুমি বুঝলো লোকটা ব্যাপক বড়লোক। দুতলা বাসার নিচতলার একটা রুমের সামনে গিয়ে দারোয়ান বললো,

ম্যাডাম, আপনি ভিতরে গিয়ে বসুন।

রুমের ভিতরে ঢুকে তাজ্জব বনে গেলো মৌসুমি। এ-যেনো মৌসুমির নিজের রুম। রুম ভর্তি মৌসুমির ছবি। তার অভিনয় জীবনের শুরুর দিকের ছবি, মাঝবয়সের ছবি, এখনকার ছবি সব মিলিয়ে ৫০-এর বেশি ছবি।

এছাড়া তার পেইন্টিং, তার সিনেমার পোস্টারতো আছে। রুমে আসবাব বলতে শুধু একটা সোফা, বিছানা আর বিছানালাগোয়া ছোট একটা টেবিল। bangla chodar golpo

তাতেও ফ্রেম করে তার ছবি বাধানো। কে এই লোক? কি জন্য করছে এসব? এসবের মানেইবা কি! এসব ভাবতে ভাবতে সোফায় বসলো সে। মিনিট পাঁচেক পর একজন সুদর্শন পুরুষ রুমে প্রবেশ করলো।

লোকটা বয়সে মৌসুমির ছোটোই হবে। বয়স আনুমানিক ৩৫-৪০ হবে। ঘরে সুনসান নিরবতা, এসির কনে ঠাণ্ডা হাওয়ায়ও মৌসুমি গরম অনুভব করছে। নিরবতা ভেঙ্গে মৃদুস্বরে লোকটা বললো,

আপনার প্রথম সিনেমা কেয়ামত থেকে কেয়ামত যখন রিলিজ হয় তখন আমার বয়স দশ। বাবা-মায়ের সাথে হলে গিয়ে সিনেমাটা দেখেছিলাম। সেই থেকেই শুরু।

দশবছরের ছেলে প্রেমের কি বুঝে বলুন! তাও বলবো প্রথম দেখাতেই আপনার প্রেমে পড়েছিলাম। তারপর একে একে আত্ম-অহংকার, স্নেহ, অন্তরে অন্তরে, দেনমোহরসহ আপনার ৫০-এর বেশি সিনেমা আমি হলে গিয়ে ফাস্ট শোয়ের টিকেট কেটে দেখেছি। বয়সের সাথে ব্যস্ততা বেড়েছে বলে হলে যেতে পারিনা তাও আপনার সিনেমা দেখি।

আমি বাউন্ডুলে স্বভাবের মানুষ। বিয়ে করিনি আর করবোও না। বিয়ে, সংসার এসবে আমার কোনোকালেই আগ্রহ ছিলোনা। কিন্তু প্রেম করেছি প্রচুর। আর প্রত্যেক প্রেমিকার মুখে যেনো আপনার প্রতিচ্ছবি দেখতাম।

যৌনতাও হয়েছে অগনিতবার আর প্রত্যেকবার পার্টনারের জায়গায় আপনাকে কল্পনা করেছি। বাই দ্যা ওয়ে, আপনাকে তুমি করে বললে মাইন্ড করবেন কি?

না। আপনি তুমি করে বলতে পারেন। bangla chodar golpo

প্লিজ আমাকে আপনি করে বলবেন না। আমার ডাক নাম তপু। নাম ধরে বললেই খুশি হবো। তো যা বলছিলাম। স্কুলে থাকতে পেপার থেকে তোমার ছবি কেটে সংগ্রহ করতাম। রাতে সেই ছবিতে চুমু খেতাম। কলেজে উঠে তোমাকে ভেবে কত কবিতা লিখেছি। কিছু অশ্লীল গল্পও লিখেছিলাম।

এই বলে লোকটা মুচকি একটা হাসি দিলো। এই হাসি দেখেই লোকটাকে চিনেছে সে। বছরপাঁচেক আগে বন্যার্তেদের জন্য তার আয়োজন করা চ্যারিটি শোতে এই লোকটাই মোটা অংকের টাকা ডোনেট করেছিলো। মৌসুমি তার সাথে ছবিও তুলিয়েছিলো। এই লোকটা সম্ভবত তার সবচে বড় ফ্যানেদের একজন। লোকটা আবার বলতে শুরু করলো,

আমার বাবা ঝাঁনু ব্যবসায়ী ছিলেন। বাবা-মা দুজনেই অবশ্য এখন দেশের বাইরে চলে গেছেন। ব্যবসা পুরোটাই এখন আমি দেখি। সেই ব্যবসার কাজে কত শহরে গেছি, কত দেশে গেছি।

কত মেয়ে দেখেছি কত মেয়ের সাথে শুয়েছি কিন্তু তোমাকে পাওয়ার আকংখা কিছুতেই মাথা থেকে সরাতে পারেনি। কতবার ভেবেছি সরাসরি তোমাকে বলবো, যত টাকা চাও আমি দিবো বিনিময়ে শুধু একটিবার তোমাকে চাই। কিন্তু পারিনি।

তাই এমন নোংরা পরিস্থিতি ক্রিয়েট করে বিচ্ছিরি পদ্ধতিতে তোমাকে বাধ্য করলাম আমার বিছানায় আসতে। কিন্তু আমি তোমার সাথে জোর করতে চাই না। আমি চাই তুমি সব ভুলে গিয়ে স্বইচ্ছায় আমার সাথে আজকের রাতটা কাটাও। bangla chodar golpo

মৌসুমি লোকটার ভদ্রতায় অবাক হলো। চাইলে তাকে জোর করে ভোগ করতে পারতো লোকটা। কিন্তু কি সুন্দর করে গল্প করছে তার সাথে। তাকে অনুরোধ করছে।

মৌসুমি এমনিতেই কয়েকবছর ধরে সেক্সুয়ালি আনহ্যাপি। তার বয়স হয়েছে সানীরও বয়স হয়েছে। সানী খুব অল্প সময়েই নেতিয়ে যায়। কিন্তু ৪৮ বয়েসের মৌসুমি এখনো সেক্সুয়ালি যুবতি।

এই বয়সেও সেক্সের প্রতি এতো আগ্রহ দেখলে স্বামী কী ভাব্বে ভেবে মৌসুমি নিজেকে কন্ট্রোলে রাখে। আজ তপুকে দেখে তার সেই কন্ট্রোলে থাকা যৌবন যেন বেরিয়ে আসতে চাইলো। মৌসুমি বললো,

তোমার যা ইচ্ছা করো। আমি বাঁধা দেবো না।

এই ইশারার অপেক্ষায় যেনো ছিল তপু। মৌসুমির গোলাপী গাল আর রসালো ঠোটের খুব কাছে চোখ নিয়ে দেখে আস্তে করে বুকে ঝোলানো বড় বড় মাইয়ের দিকে দৃষ্টি দেয় সে।

তপুর বাড়া খাড়া হয়ে যায়, এমনিতেই মৌসুমির শরীর থেকে মাদকতাপুর্ন যে গন্ধ আসছিল তাতে যে কারো বাড়া খাড়া হয়ে যাবার কথা তার উপর মৌসুমি মতো সুন্দরি হলে তো কথাই নেই।

এই বয়সেও মৌসুমির শরীর যেনো সেক্সের গুদাম। তপুর বাড়া পুরোদমে অস্থির হতে থাকে আর ওর কপালে ঘাম ছুটতে শুরু করে। bangla chodar golpo

মৌসুমি খুব ভালো করেই ওর অবস্থা বুঝতে পারছিলো। মৌসুমি যে স্বইচ্ছায় চুদা খেতে রাজি হয়েছে সেটা বুঝাতেই আস্তে করে শাড়ির আঁচলটা ফেলে দিলো।

তপুর গাঁয়ে কাঁটা দিতে লাগলো । তার স্বপ্নের নায়িকার তরমুজের মতো দুধ দুটো তার সামনে। আর কোন কথা না বাড়িয়ে, মৌসুমীকে জাপটে ধরে ওর ফোলা ব্লাডারের মত মোটা দুটি দুদের মাঝে মাথা ভরে মুখ ঘঁষতে লাগলো ।

ও-যেন মরুভমি ছিলো আর তপুর স্পর্শ বৃষ্টির ফোঁটার মত ওর শরীরে শান্তির বর্ষণ নামাতে লাগলো ।

তপুর স্পর্শের উষ্ণতার আবেশে মৌসুমী চোখ বন্ধ করে মাথাটা উপরে করে পেছনে হেলিয়ে দিলো । তারপর হঠাত্ তপুর মাথাটাকে দু’হাতে ধরে উপরে তুলে ঠোঁট দুটিকে মুখে পুরে নিয়ে চুষতে শুরু করলো ।

তপুও ওর ডাকে সাড়া দিয়ে ওর গোলাপের পাঁপড়ির মত রসালো, গোলাপী ঠোঁট দুটোকে স্ট্রবেরী মনে করে চুষতে শুরু করলো।

সেই সঙ্গে যেমনই ওর কাঁপতে থাকা দুদ দুটিতে হাত দিলো মৌসুমির সারা শরীর যেন থরথর করে কেঁপে উঠলো। আরও জোরে তপুর ঠোঁট দুটিকে চুষতে লাগলো ।

এবার টপু সোফা থেকে উঠে দাঁড়ালো। তাল রাখতে মৌসুমিও,উঠে দাঁড়ালো। আবার ওর ঠোঁট দুটোকে মুখে নিয়ে চুষতে চুষতে মৌসুমীর রসকদম্ব দুদ দুটিকে ব্লাউজের উপর থেকেই কচলাতে লাগলো তপু।

মৌসুমী যেন ক্রমশ তার বাহুডোরে এলিয়ে পডলো । তপু তখন আস্তে আস্তে মৌসুমীর ঠোঁট ছেড়ে ওর গাল, তারপর থুতনি, তারপর ওর চোয়াল, bangla chodar golpo

তারপর কানের লতি ও কানের নীচের অংশতে চুমু খেতে লাগলো, জিভটাকে বড় করে বার করে ওর কানের আশপাশকে চাটতে লাগলাম, জিভটাকে সরু করে ওর কানের ভেতরে যেমনই ঢুকিয়েছি একটু, সঙ্গে সঙ্গে মৌসুমী শিহরিত হয়ে উঠে তাকে জড়িযে ধরল ওর বুকের সাথে।

ওর মোটা মোটা ওই তরমুজের মত দুদ দুটো আমার বুকে সেঁটে গেল । এবার তপু মৌসুমীর ডান হাতটা ধরে নিজের জিন্সের ভেতরে ঠাটিয়ে ওঠা বাড়াটার উপরে ধরলো।

সাইজটা অনুমান করে মৌসুমীর চোখ দুটি বড় বড় হয়ে গেলো। ব্রা-এর উপর দিয়েই দুধে মুখ ঘষতেই উমমম, মমমম, শশশশশ আআআআআহহ্ হহমমমম করে শীত্কার করছে ।

মৌসুমীর মরুভূমি শরীরটা যেন মাতাল হয়ে উঠছে।লুটেপুটে উপভোগ করছিল তপুর এলেবেলে সোহাগটুকুকে । তখনও মৌসুমীর হাত তপুর ঠাঁটানো আবদ্ধ বাড়ার উপরে তার অভিজ্ঞ আদরটুকুকে শরীরের পরতে পরতে ভোগ করতে করতে মৌসুমী বললো, bangla chodar golpo

ও মা প্যান্টের নিচেই এত বড়! তোমর ওটা আমি কি নিতে পারবো? সানীর প্রায় দ্বিগুন! আর কি মোটা! এত লম্বা কেন এটা?

সে এবার মৌসুমীকে বিছানায় ঠেলে দিলো। মৌসুমীকে চিত্ করে শুইয়ে দিয়ে শাড়ীটাকে হাঁটু অব্দি তুলে দিলো। মৌসুমীর পা দু’খানা মসৃন, চকচকে, যেন ননী মাখানো দুখানা পাউরুটি ।

গোড়ালিটা যেনো তপুর পুরুষ্ঠু ঠোঁটের চাইতেও নরম । তপু প্রথমেই মৌসুমীর পা-য়ের পাতার উপর একটা চুমু খেলো । তপুর ঠোঁটের স্পর্শ পেয়ে মৌসুমীও শিহরিত হয়ে উঠল ।

তপু তখন মৌসুমীর পা দুটোকে দু’হাতে ধরে ওর পা-য়ের পাতার নরম, তুলতুলে তলদেশে একটা চুমু খেলো । প্রবল সুড়সুড়িতে থাকতে না পেরে মৌসুমী লজ্জাবতী লতার মতো গুটিয়ে গিয়ে বলল…

মমমমম…. কি করছ…? সুড়সুড়ি লাগছে তো…!

কেমন…? ভালো…? না খারাপ…? bangla chodar golpo

অবশ্যই ভালো লাগছে…!

তপু একথা শুনে এবার মৌসুমীর ডান পা-য়ের রসগোল্লার মত নরম, তুলতুলে বুড়ো আঙুলটা মুখে নিয়ে চুষতে লাগল । মৌসুমী যেন এতেই উত্তেজিত হয়ে বালিশে মাথাটাকে এদিক-ওদিক ঘোরাতে লাগল ।

এবার তপু আর দেরি না করে মৌসুমী পেটের উপর থেকে ওর সুতির শাড়ীটাকে ডানপাশে পুরোটা নামিয়ে দিয়ে প্রথমে তার ডানহাতের তর্জনী আঙুলটাকে মৌসুমী তুলতুলে পেটটার উপরে আলতো ছোঁয়ায় এলোমেলো বুলাতে লাগল ।

তারপর ওর নাভির একটু উপরে ঠোঁটদুটোকে আলতো ছোঁয়ায় স্পর্শ করিয়ে একটা চুমু খেতেই মৌসুমী পেটটা কেঁপে উঠল ।

নাভির কাছে চুষতে চুষতে লাল করে দিলো। তপু আস্তে আস্তে উপরে উঠতে শুরু করেছে। মৌসুমি শরীরটাকে আলতো করে উপরে তুলে দিতেই তপু ঠান দিয়ে শাড়িটা খুলে ফেললো।

মৌসুমির পরনে শুধু সায়া আর ব্রা। নাভি থেকে দুধে মুখ দিলো এবার তপু। মৌসুমির দুধে ব্রা-এর উপরে চুমা দিলাম। দুই হাতে দুই দুদু ধরে টিপ্তে থাকলাম। bangla chodar golpo

আহহহ তোমার দুধ থেকে টিপে আজকে দুধ বের করে চুষে খাব সোনা। উফফফ এক টানে ব্রা টান দিয়ে খুলে ফেললো। দুদুগুলা দুই হাতে জোরে জোরে ডলতে থাকলাম।

তপু আবার মৌসুমীর ঠোঁট দুটোকে মুখে পুরে নিয়ে ওর দুদ দুটোকে চটকাতে লাগলালো। যতই টিপে দুদ দুটো ততই মৌসুমী ককিয়ে ওঠে,খাড়া বোটাগুলা আংগুল দিয়ে নাড়তে থাকলাম। তপু ওর দুধ টিপতেছিলো।

আর দুই দুদুর মাঝখানে জীভ দিয়ে চাটতেছিলাম। নরম দুদগুলা পাগলের মত টিপটেঈ থাকলোলাম।আহহহ মজা তারপর দুদুর বোটা মুখে নিয়ে চুষতে থাকলো। chuda chudi story মৌসুমি নিজের দুহাত তপুর বুকে পিঠে হাতাতে বললো,

আমায় খেয়ে ফেলো সোনা। খেয়ে শেষ করে দাও। দুধ-টিপে সব দুধ বের করে নাও।সাক মাই বুবস।

তপু ওর দুদু পাগলের মত চুষতে থাকলো। পুরা দুদু চুষে,কামড়ে,টিপে লাল করে দিচ্ছিলো। এরপর ডান হাতটা সায়াতে ঢুকিয়ে প্যানটির উপর ঘষতে লাগলো। bangla chodar golpo

মৌসুমির গুদের যায়গাটা হালকা ভিজা ভিজা ছিলো। তপু এবার প্যান্টির উপর দিয়ে আমার যোনিতে হাত বুলাতে লাগল। দুধের বোটায় একটা কামড় দিয়ে তপু মৌসুমি প্যান্টির নিচে হাত ঢুকিয়ে দিয়ে অবাক হয়ে দেখলো যোনিতে কোন বাল নেই আর রসে টইটম্বুর। তার মসৃন যোনি অনিকেতদা আঙ্গুল দিয়ে ঘষতে লাগল।

আরো উত্তেজিত হয়ে আস্তে আস্তে সায়ার ফিতা খুলে হাত দিয়ে ঠেলে সায়া নিচে নামিয়ে একটানে মৌসুমির প্যান্টিটা পুরোপুরি খুলে ফেললো।

তপু আরো জোরে জোরে তার যোনিতে আঙ্গুলি করতে লাগল। মৌসুমিও ওর জন্য পা দুটো আরো ফাঁক করে দিলো। মুখে দুধের বোটা, এক হাত যোনিতে আর আরেক হাত অন্য দুধটা কচলাতে লাগলো।

মৌসুমির আনন্দে মরে যেতে ইচ্ছে করছে। এভাবে কিচ্ছুক্ষণ চললো, তারপর তপু উঠে দাঁড়ালো। নিজের গায়ের সকল কাপড় খুলে বাঁড়াটা মৌসুমির মুখের সামনে ধরলো। bangla chodar golpo

নিজের মুন্ডিটা মৌসুমির ঠোঁটের উপর বোলাতে লাগলো। মৌসুমি আস্তে আস্তে গোলাপি ঠোঁট দুটো ফাঁক করে মুখের মধ্যে পুচ করে বাঁড়াটা ঢুকিয়ে নিলো।

মুখের মধ্যে ঢুকে বাড়ার মুন্ডিটা মৌসুমির গরম জিভ আর মুখের গরম গরম লালারসে ভিজে ফুলে উঠলো হলো। মৌসুমি গরম জিভ দিয়ে বড় লিচুর মতো মুন্ডিটাতে লজ্জা লজ্জা ভাব করে জিভ বুলিয়ে দিতে লাগলো।

মুন্ডিটা তার মুখের মধ্যে আরো বেশি ফুলে ফুলে উঠল। কামে আবিষ্ট হয়ে মৌসুমি এবার মুখভর্তি নোংরা মুন্ডিটাকে জিভ দিয়ে কোঁৎ কোঁৎ করে চুষে দিতে দিতে মাঝে মাঝে বাঁড়ার মুন্ডিটাকে দাঁত দিয়ে কামড়ে কামড়ে ধরতে লাগলো।

তপু মুখে আহ্ আহ্ উঃ আওয়াজ করতে লাগলো। মৌসুমি এবার পুরো ধোনটা মুখে দিয়ে ব্লজব দিতে লাগলো। তপুর স্বপ্নের নায়িকা মৌসুমি এমনভাবে তার বাঁড়া চুষতে শুরু করলো যেনো পর্ণ সিনেমার নায়িকাদের মতো।

এরকম মিনিটখানেক চোষার পর চরম উত্তেজনায় মাল আউটের অবস্থা হলো তার। আচমকা ঠাপ করে পুরো লিঙ্গটা মৌসুমির মুখে চেপে ধরলো চরম মুহুর্তে। আর পারলো না ধরে রাখতে। চিরিক চিরিক করে মাল আউট করলো। bangla chodar golpo

পুরো সবগুলো মাল ঢেলে দিলাম মৌসুমিরর মুখে, অভিজ্ঞ মাগীর মতো মালগূল চেটে চেটে গিলে খেলো সে। মৌসুমি এবার কলাগাছের মত দুটি থাই ছড়িয়ে বসে গুদটা তপুর মুখের সামনে এগিয়ে দিলো।

দু আঙ্গুলে পাপড়ি সরিয়ে তপু নাকটা ভেতরে ঢুকিয়ে দিলো। মৌসুমি আর পারছে না, দুহাত ঢুকিয়ে মাথাটা উপরে টেনে সোজা গুদে চেপে ধরলো। তপুও গুদটা প্রাণপনে চুষতে লাগলো।

ওওওওও মাআআআ গোওওওও । খেয়ে ফেলো আমার গুদ। চুষে ছাল তুলে ফেলো। ছিবড়ে বের করে দাও। গুদটা আমার আজ থেকে তপু লক্ষীসোনার। আর জোরে কারোর নআআআআ।

মৌসুমির কামার্ত কথা আর গুদের স্বাদে তপুর বাড়াও আবার ফুলে কলাগাছ হয়ে গেছে। সে এবার 69 পজিসনে গিয়ে মুখে নিজের বাড়াটা ঢুকিয়ে দিলো।

আর নিজে মুখ ডুবালো মৌসুমির অগ্নিতপ্ত গুদে। মৌসুমি তার মুখে গুদ তুলে তুলে তলঠাপ মারা শুরু করে দিলো। মুখে বাঁড়াটাও তলথাপের কারনে লাফাতে লাগলো। bangla chodar golpo

তপু পোঁদের মাংস টেনে ধরে সম্পুর্ণ গুদটা মুখের ভেতর ধুকিয়ে রাম-চোষন শুরু করলো। কয়েকটা লম্বা চোষন দিতেই মৌসুমি প্রচণ্ড সুখে,

ওওওও মাআআআ গোওওওওওও। আমায় সুখ দিয়ে মেরে ফেললোরে।

এই বলেই প্রায় এক কাপ মধু উগরে দিলো। এবার উঠে দাঁড়ালো তপু,বাড়াটা ঘষতে লাগলো মৌসুমির গুদে। আস্তে গরম আবার গরম হচ্ছে সে। বলল,

বাড়াটা ঢোকাও। পোকা কিলবিল করছে। কুটকুটানী কমিয়ে দাও। আর কতক্ষন ঘষবে। এবার ঢোকাওনা।

গুদের চেরা বরাবর গরম দন্ডটাকে ঘসে দেয় তপু। তারপর মৌসুমির স্তনের উপর হাত বুলিয়ে মৌসুমীর ঠোঁটে একটা চুমু দেয়।

মৌসুমি নিজের থেকে কোমরটাকে তুলে ছেলের পুরো বাড়াটাকে নিজের গুদের ভিতরে ঢুকিয়ে দেয়। ভেজা গুদের ভিতরে যেন একটা গরম হল্কা হাওয়া বইছে, মৌসুমি কোমরটাকে নাড়িয়ে হাত নিয়ে এসে তপুর শরীরটা নিজের সাথে চেপে ধরে। একটু থেমে মৌসুমীর মুখে মুখ নামিয়ে ওর মুখে জিভ ঢুকিয়ে খেলা করতে থাকে।

মৌসুমীর হাত এসে তপুর পাছাতে পড়ে, যেন কোন এক আক্রোশে নখ দিয়ে আঁচড় কাটে পিছনে, যৌনতার হাতছানিতে সাড়া দিয়ে সেও কোমরটা নাড়িয়ে ঠাপ দিতে শুরু করে চিরকালের রহস্যময় মৌসুমীর ওই গুদখানাতে। bangla chodar golpo

তপুর মাথা নানা ভাবনা এসে ভর করে,কত রাত এইগুদের কথা কল্পনা করে হা মেরেছে সে। মৌসুমীর গুদে নিজের বাড়াটাকে ঠেলে দিয়ে ঠাপ মারতে শুরু করে। মৌসুমীর ঠোঁটখানাকে আবার খুঁজে পেয়ে গভীর ভাবে চুমু খায়। নরম ওই নারীর ওষ্ঠখানাকে মুখে নিয়ে খেলা করতে থাকে আর কোমরটাকে নাচিয়ে ঠাপ দিতে থাকে।

চুদতে শুরু করে মৌসুমি, তার প্রিয় নারীকে, যেনো ওর বাড়াটা কোন এক মখমলের দস্তানার মধ্যে ঢুকছে আর বের হচ্ছে। বাড়াটা কোন মাখনের মত জিনিসে বার বার ঢুকছে আর বের হচ্ছে। মৌসুমীর গুদটা ভীষন গরম, বাড়াটা দিয়ে যতই ঠাপ দিচ্ছে ততই জিনিসটা ভিতর থেকে ভিজে আসছে।

এই অনুভুতিটাকে আর অন্য কিছুর সাথেই তুলনা করা যায় না। আরামসে চুদতে থেকে নিজের কোমরটাকে যৌবন নৃত্যের তালে তালে নাচিয়ে চলেছে। একবার বাড়াটাকে বের করে এনে দেখে মৌসুমীর ওখানের রসে ভিজে গিয়ে ওর লাওড়াটা চকচক করছে। bangla chodar golpo

আবার ঠেসে ফের ঢুকিয়ে দেয় ওখানে। মৌসুমি তপূকে নিজের বুকের কাছে টেনে আনে। একতরফা কোন অনুভূতি নয় দুজনেই সমান মজায় যৌনসুখের নেশায় মাতাল হয়ে গেছে। নিজেকে আরও গভীরে স্থাপন করার তপুর খোলা বুকে এসে লাগে মৌসুমির নগ্ন স্তনে।

উত্তেজনায় তার গোটা দেহটা সাড়া দিচ্ছে। স্তনে বৃন্তেও লেগেছে কাঁটা। তরোয়াল খাপে যেমন খাপ খায় সেরকম মৌসুমীর গুদে তপুর লাওড়াটা পুরো সেট হয়ে আছে।

যৌবনের খেলায় অভিজ্ঞ মৌসুমি তপুর বাড়ার কাঁপন দেখে বুঝতে পারে, কাজ হয়ে এসেছে। একটা আগ্নেয়গিরির মত বাড়াটা যেনো মৌসুমীর ভিতরে ফেটে পড়ে। গরম গরম ফ্যাদা ওর বাড়া থেকে বেয়ে বেয়ে ঢোকা মৌসুমীর গুদে। rape sex story

ও, সোনা আমার, কি আরাম

অস্ফুটস্বরে বলে মৌসুমি। কয়েকবার তপুর বাঁড়াটা বমি করে স্থির হয়ে যায়। মৌসুমির গুদের ভিতরে যেন থকথাকে লাভার মত গাদন ঢেলে দিয়েছে। bangla chodar golpo

অবশেষে তপুর পুরষাঙ্গটা শান্তি লাভ করে, গাদন ঢালা বন্ধ করে আস্তে আস্তে ঝিমিয়ে আসে। মৌসুমীর উপরে শুয়ে পড়ে সে। দুজনের মধ্যে কেউই আর কোন কথা বলে না,

একে অপরকে আঁকড়ে ধরে শুয়ে থাকে, তপুর মুখের তাকিয়ে ওর ঠোঁটে নিজে থেকে একটা চুমু খায় মৌসুমি।মৌসুমীর ঠোঁটে ফের আবার নতুন করে আদর দিতে শুরু করে,ধীরে ধীরে শরীরে আনাচে কানাচে খেলা করে তপুর আঙুল। মৌসুমীর বুকের কাছে ফের হাত নিয়ে গিয়ে স্তনের বোঁটাখানাকে নিয়ে খেলতে থাকে।

Leave a Comment