চাচাতো বোনের সাথে চোদাচুদির গল্প – আপু/দিদিকে চুদার গল্প

আজ আপনাদের শুনাবো আমার চাচাতো বোন এর সাথে বাংলা চটি গল্প, পাশের বাড়ি থেকে (চাচাতো বোনের নানার বাড়ি) মেহেদী আনতে গিয়ে কি করে পথে ওরে চুদে দেই সেই বাংলা চটি গল্প। বন্ধুরা আশা করি আপনাদের ভালো লাগবে এবং আমাদের আগের বাংলা চটি গল্প গুলির মত সাড়া পাবো।
চাচাতো বোন এর সাথে এমন করবো সেটা আগের প্লান ছিলো না
ববি আমার চাচাতো বোন,বয়স আনুমানিক ১৩/১৪ বছর হবে,৬ষ্ট শ্রেনী পর্য্যন্ত পড়ালেখা করে বন্ধ করে দিয়েছে,অনেক সেক্সি বলে যাতায়াতের পথে ছেলেরা পিছু নেয়,এখন মায়ের সাথে সাংসারীক কাজ করে। আমাদের গ্রামের কয়েকটি বাড়ীর পরেই ওর মামার বাড়ী,সে বাড়ীতে অনেক মেন্দি গাছ। একদিন বিকালে চাচাতো বোন ববি এসে বল্লো ভাইয়া মামা বাড়ী থেকে কিছু মেন্দি এনে দাওনা!আমি বল্লাম তোর মামা বাড়ী থেকে আমাকে মেন্দি দেবে কেনো ?ববি বল্লো ঠিক আছে তবে চলো আমিও সাথে যাবো,আমি রাজী না হয়ে পারলাম না।ববি চাচীর কাছে বলে ঘর থেকে একটা ওড়না নিয়ে বের হলো,আমার পড়নে যা আছে তাই,অর্থাৎ আমার পড়নে লুঙ্গি আর একটা টি শার্ট।আমরা মেন্দির জন্য বাড়ী থেকে বের হলাম।
গ্রামের মেঠো পথ এবং পাকা রাস্তা দুই দিগ থেকেই ওর মামা বাড়ী যাওয়া যায়,পাকা রাস্তায় অনেকটা ঘুরা পথ আর মেঠো পথে সহজ ও অল্প পথ। আমাদের বাড়ীর সামনে থেকে একটি খাল বয়ে গেছে ওর মামা বাড়ীর দিকে,আমরা খালের পার ঘিসে যে রাস্তা সেই রাস্তা দিয়া হাটা শুরু করলাম,হাটতে হাটতে ববি আমার একটা হাত ধরে হাটছে,৩/৪টা বাড়ী অতিক্রম করেই একটা পাঠশালা,যেখানে সকাল বেলা পোলাপানদের আরবী শিক্ষা দেওয়া হয়,আমরা পাঠশালার পাশ ঘেষে চলে যাচ্ছি,ওখানে বিভিন্ন বয়সী ছেলেরা খেলাধুলা করছে,ওদেরকে দেখে চাচাতো বোন ববি আমার হাত ছেড়ে দিল।পাঠশালা অতিক্রম করেই ও আবার আমার হাত ধরলো,আমি ওর হাতের আঙ্গুলের ভিতর আমার আঙ্গুল ঢুকিয়ে শক্ত করে ওর হাত ধরে আছি কথা বলতে বলতে পথ চলছি আমরা।আমি জিজ্ঞ্যেশ করলাম ববি মেন্দি দিয়া কি করবি!সেই সাথে ওর হাতে জোড়ে চাপ দিলাম আমি,তাতে ওর কোনো প্রতিক্রিয়া হলো না,ও বল্লো বাঃ রে মেন্দি দিয়া কি করে তা তুমি জানো না!আমি বল্লাম হ্যা জানি,কারো বিয়ে হলে তখন হাতে মেন্দি দেয়,কিন্তু এখন তো কারো বিয়ে নয়!
প্রতি উত্ত্বরে ও বল্লো বিয়ে ছাড়াও মেয়েরা শখ করে হাতে মেন্দি দেয়,এততো বড় হয়েছো তা তুমি জানো না বুঝি!কথা বলার ফাকে বার বার ওর বুকের দিকে তাকাতে লাগলাম,ফ্রক উপচে ওর বুকে পেয়ারার মতো খাড়া দুধ দেখে ক্রমান্ময়ে আমার নিয়্যাৎ খারাপ হতে লাগলো, কিন্তু ওকে পটানো খুবই কঠিন কাজ হবে,কোথা থেকে কি শুরু করবো ভাবতে ভাবতে আবারও ওর হাতে জোড়ে চাপ দিয়ে বল্লাম,মিন্দির রংয়ে তোর হাত আরও সুন্দর লাগবে,তোর চুরি পড়ার শখ হয়না চাচাতো বোন ববি!ও অভিমানের ঢংয়ে আমার দিকে তাকালো,নিমিষেই মুখটা ভার করে বল্লো গ্রিস্হালী কাজ করি বলে আব্বায় কিনে দেয় না।আমি হাসি দিয়ে ওর নরম একটা গাল ধরে বল্লাম ঠিক আছে আমি তোকে চুরি কিনে দেবো,এ ছাড়া তোর আরও যদি শখের কিছু থাকে তো গোপনে আমাকে বলবি আমি তোকে কিনে দেবো।এ কথা শুনে খুশীতে ওর চেহারাটা উজ্জল হয়ে উঠলো,ও বল্লো ঠিক আছে ভাইয়া। তুমি হাতে মেন্দি দিবা ? আমি বল্লাম ঠিক আছে,তুই যদি হাতে লাগিয়ে দিস তা হলে দেবো,ও বল্লো ঠিক আছে সন্ধ্যার পরে উঠানে বসে দেবো,তুমি উঠানে চলে এসো।এই সব কথা বলতে বলতে এরই মধ্যে আমরা ওর মামা বাড়ী পৌছে গেলাম।
মামা বাড়ী পৌছে আমরা কোনো ভূমিকা নিলাম না,ববি সরাসরি ওর মামীকে বল্লো মামী মেন্দি নিতে এসেছি,এই কথা বলেই আমরা সোঝা মেন্দি গাছের কাছে চলে গেলাম।বাহ্ কততো বড় বড় পাতা!ভাইয়া তোমার লম্বা হাত দিয়া পাতা ছিড়তে থাকো বল্লো ববি।মাটিতে দাড়িয়ে আমি পাতা ছিড়তে শুরু করলাম,মুঠো ভর্তি করে বল্লাম,এই নে পাএ কই রাখবি কোথায়? চাচাতো বোন ববি ওর বুকের ওড়নাটা মেলে ধরলো বল্লো পাএ লাগবে না,ওড়নায় রাখো।আমি ওর বুকের দিকে তাকালাম,হঠাৎ মাথায় বুদ্বি চলে আসলো,ওর বুকের খাড়া পেয়ারা দুটো ধরার মোক্ষম সুযোগ এটাই,আমি মুঠো ভর্তি মেন্দি ওর ওড়নার ভিতরে রাখলাম,এরপর পাতা ছিড়ছি আর ওর ওড়নার ভিতরে রাখছি,কখোনো বা মুঠ ভর্তি না হতেই হাত মুঠ করে ওর ওড়নার ভিতরে ঢুকাচ্ছি।
চাচাতো বোন ববিকে চুদার ইচ্ছা মাথায় গুরতেছে
ঐ দিকে ওকে চোদার ভাবনায় লুঙ্গির ভিতরের দানবটা মাথা ঝাকাচ্ছে।ইতিমধ্যে ওড়নার ভিতরে অনেক পাতা জমা হয়ে গেছে,আমি মুঠো ভর্তি হাত ওড়নার ভিতরে ঢুকিয়ে দুধে হাত লাগানোর উদ্দ্যেশ্যে ওড়নার ভিতরের পাতাগুলি নিচের দিকে চাপ দিলাম,ও যাতে বুঝতে না পারে যে আমি ওর দুধে হাত লাগাচ্ছি।এবার আমি সফল হলাম, পাতার উপর হাত রেখে নিচের দিকে দাবিয়ে দিতেই ওর খাড়া দুধের একটায় আমার হাতের চাপ লাগলো,আমি ওর মুখের দিকে তাকালাম,ওর শ্যামলা কালো চেহারাটা মনে হলো লাল হয়ে উঠলো,চোখ দুটোতে যেনো বিজলীর দ্যুতি ছড়ায়ে দিল,ও বল্লো ভাইয়া অনেক পাতা হয়েছে,আঁকাশেও মেঘ জমেছে বিৃষ্টি হতে পারে,এবার চলো বাড়ী যাই।ওর কথায় সায় দিয়ে আমিও বল্লাম আর এক মুঠো ছিড়ে তবে বাড়ী চল,আমি পাতা ছিড়তে লাগলাম,মুঠো ভর্তি হাত ওর ওড়নার ভিতরে ঢুকিয়ে আবারো আগের মতোই দুধে হাত লাগালাম,এবার দুধে হাত লাগতেই ওর শরীরে একটা ঝাকুনি খেলো,আমি বল্লাম চল ববি এবার বাড়ী যাই।
চোদন দেব আমার মনোবাসোনা পূরন করতে বোধ হয় সদয় হলো,মামা বড়ী থেকে বের হবার সময়ই আঁকাশের মেঘে চারিদিক অন্ধকারাচ্ছন্ন ভাব সেই সাথে গুরিগুরি বিৃষ্টি।ওড়নার এক মাথায় মেন্দিপাতা পোটলা করে ববির হাতে দিয়া আমরা বাড়ী থেকে বের হয়ে মেঠো পথ ধরে দ্রুত হাটতে লাগলাম,ববির খালি বুকের পেয়ারা দুটো ফ্রক উপচে খাড়া হয়ে আছে, মন চায় এখুনি ধরে ফেলি,কিন্তু ও যদি কিছু মনে করে বসে!ভাদ্রমাসের দিন কিছু দুর এগোতেই বড়বড় ফোটায় বিৃষ্টি পড়া শুরু হলো,আমি ববির হাত ধরে এক দৌড়ে সেই পাঠশালার বারান্দায় গিয়া উঠলাম,আমরা ততোক্ষনে আধ ভিজা হয়ে গেলাম, চাচাতো বোন ববির বুকটা তখন আরও স্বচ্ছ ফ্রকের উপর থেকে খাড়া দুধের নিপল দেখা যাচ্ছে,নিজের বুকের দিকে তাকাতেই ওড়নার এক প্রান্ত বুকে চড়ালো।
খেলায় রত ছেলেরা তখন যে যার মতো বাড়ী চলে গেছে,একে অপরের হাত ধরে বাড়ান্দায় দাড়িয়ে আছি আমরা,আমি রাস্তার এ দিগ ওদিক খেয়াল করে দেখলাম দুরে কোনো লোকজন আমাদের মতো বিৃষ্টির আশ্রয় নেবার জন্য এখানে এসে উপস্থিত হয় কিনা,না ধারে কাছে কিংবা দুরে কোথাও কেউ নেই,আমি আস্বস্থ হলাম,ওকে চোদার পরিকল্পনায় ডুবে গেলাম,এমন বিৃষ্টিতে এমন সেক্সি মাল না চুদলে মাথাই নষ্ট হয়ে যাবে আমার,এমন বিৃষ্টিতে জোরে চিৎকার করলেও কেউ শোনতে পাবে না,এমন ভাবনার মধ্যেই ওর হাতে আগের মতোই জোরে চাপ দিলাম।ববির ডাক শুনে আমার ভাবনা কেটে গেলো,ভাইয়া!এততো জোরে বিৃষ্টি!এখন কি হবে!বাড়ী যাবে কি ভাবে ? না থেমে এক চোটে ও এই কথাগুলো বলে গেলো।আমি বল্লাম ভয় পাসনে আমি আছিনা! ও মিনমিনিয়ে বল্লো না ভয় পাবো কেনো!মনে হয় সন্ধ্যা হয়ে এলো।আমি বল্লাম আঁকাশে মেঘের কারনে মনে হয় সন্ধ্যা লেগে গেছে,বিৃষ্টিতে ভিজে বাড়ী যাবি ? তবে চল।ও বল্লো না ভাই!মায় খামার দেবে,আমি বল্লাম তবে চল ভিতরে গিয়া বসি।
চাচাতো বোন কে চুদার জন্য সুযোগ পাইছি মনে হচ্ছে
প্রকিৃতি আমাদেরকে অনেক কাছে এনে দিল,আমি ওর হাত ধরে ভিতরে গিয়া একটা বেঞ্চের উপড় পাশাপাশি পাও ঝুলিয়ে বসলাম আমরা, চাচাতো বোন ববিকে বল্লাম তোর মাথার পানিটা মুছে ফেল জ্বর হতে পারে,এই বলে আমি নিজেই ওর বুক থেকে ওড়নাটা নিয়া ওর মাথা মুছতে মুছতে অহেতুক বল্লাম বিৃষ্টি একটু থাম আমরা বাড়ী পৌছানোর পর আবার নামিস,ববি যাতে বুঝতে পারে আমি খুব ভাল মানুষ। বুক থেকে ওড়না নেওয়ায় আধ ভিজা ফ্রকের উপর থেকে ওর দুধের নিপল দেখা যাচ্ছে,ও একটু জরোসরো হয়ে বসলো,ঐ দিকে আমার ধোনের রগ ছিড়ে যাবার পালা কিন্তু সরাসরি ধরতেও পারছি না।
চোদন দেবের করুনায় হঠাৎ আঁকাশে গর্জন দিয়ে বিজলী চমকালো,ববি ভয় পেয়ে আতকে উঠলো,ভাইয়াআআ! এই বলে আমার পাজর জ্বড়িয়ে ধরলো,ওর বুকের খাড়া দুধ আমার পাজরের সাথে মিশে আছে,উপলব্দি করছি ওর শরীরটা কাপছে।আমার শরীরে আগুন ধরে গেছে,মন চাইছে আমিও ওকে জ্বরিয়ে ধরি কিন্তু আমি তা করলাম না,আমি ভাল মানুষ থেকেই ওকে চুদবো,আজ চুদবো এবং পড়ে বার বার চুদবো,তাই আমার দানবত্বের পরিচয়টা প্রকাশ করলাম না।আমি ওর একটা গালে হাত বুলায়ে বল্লাম ভয় পেলে শক্ত করে জ্বরিয়ে ধর,ও আমাকে আরো শক্ত করে জ্বরিয়ে ধরলো।আমার ডানার সাথে ওর গালটা লাগানো আর পাজরে দুধে চাপ,ও বল্লো ভাইয়া!আমার কি রকম জানি লাগছে,ডান হাতে ওর মাথায় হাত দিয়ে বেঞ্চের দুই পাশে দুই পাও ঝুলিয়ে দিয়ে আমি ওর দিকে ঘুরে বসলাম,আদরের ঢংয়ে ওর গালে হাত বুলিয়ে বল্লাম ভীষণ ভয় পেয়েছো বুঝি!আমার দিকে ঘুরে বসো,আদরের ভাষায় তুই থেকে তুমি হয়ে গেলো।
চাচাতো বোন কে চুদার জন্য রেড়ি করতেছি
আমার দিকে ঘুরে বসার জন্য ওর ঝুলন্ত এক পাও তুলতে গেলো,আমি ওর হাটুর নীচে হাত দিয়ে পাও তোলায় সহযোগীতা করলাম,কিন্তু সে পাও বেঞ্চে না রেখে আমার রানের উপর চড়িয়ে দিলাম এতে ববি কোনো আপত্বি করলো না দেখে ঝুলন্ত বাকী পাওটাও তুলে আমার অন্য রানের উপর তুলে দিলাম,এবার ববির দুই পাও দুই পাশে ঝুলন্ত অবস্থায় আমার কোলের উপড়,অর্থাৎ পায়জামার উপড় থেকে ওর ভোদা ঠিক আমার ধোনের উপর,আহ্ কি সুখ!উত্ত্বেজনায় আমার ধোন মশায় মাথা ঝাকাচ্ছে,হয়ত চাচাতো বোন ববিও ভীষণ সুখ পাচ্ছে,বুঝতে পারছে কি হতে যাচ্ছে কিন্তু কেউ কারো কাছে ধরা দিতেছিনা।ববির শরীরটা থরথর করে কাঁপছে, আমি বল্লাম এখোনো তোমার ভয় করছে ববি!এই বলে আমি ওকে বুকের সহিত চেপে ধরলাম,বুকের সাথে ওর দুধ চাপা খাচ্ছে, আমার সিনার সাথে ওর গাল মেশানো অবস্থায় বল্লো জানি না ভাইয়া আমার কি রকম জানি লাগছে।
বুঝলাম চাচাতো বোনের সেক্স উঠে গেছে
ওর দুই গালে হাত দিয়ে আমি বল্লাম কি রকম লাগছে বলতে পারছো না!তোমাকে আদর করে দেই!এই বলে আমি ওর ঠোটে গভীর ভাবে এক চুমো দিলাম,ববি তম্ময় হয়ে কিসের সুখ অনুভব করছে,একটু রেষ্ট দিয়ে আবার কিস করলাম,এবার ববিও আমাকে পাল্টা কিস করতে লাগলো,ও আমার গলা ধরে কিস করতে শুরু করলো,দীর্ঘ্যক্ষন ওকে চোদার পরিকল্পনা করায় আমি আগে থেকেই চরম উত্ত্বেজিত,অতঃপর গলা ধরে ও যখন আমাকে কিস করা শুরু করলো তখন আমি উম্মাদ হয়ে গেলাম,আমি ওর ঠোট চুষতে চুষতে ফ্রকের উপর থেকে বুকে পেয়ারার মতো শক্ত একটা দুধ স্বজোরে চেপে ধরলাম,চাচাতো বোন ব্যাথায় চিৎকার করে উঠলো ভাইয়া!ভাইয়াআআ ব্যাথা পাই,তা আমার শোনার সময় নাই,আমি একটা চাপছি আর একটায় কামড় বসিয়ে দিলাম;ব্যাথায় ববি আমার বুকের উপর থাবরাচ্ছে।
লুঙ্গিতে হাত দিয়ে দেখি লুঙ্গি ভিজে গেছে অথচঃলৈৗহদন্ডের ন্যায় ধোনটা টনটন করছে,আমি কিছুটা শান্ত হয়ে ওর দুই বগলের নীচে হাত দিয়ে ওকে জাগিয়ে ফেল্লাম এবং বেঞ্চের পাশেই রাখা একটা টেবিলের উপর শুইয়ে দিলাম।ফ্রকের বোতাম খুলে ফ্রকটা বুকের নীচে নামিয়ে দিলাম;আহ্ ববির নগ্ন বুকে কি সুন্দর খাড়া দুটো পেয়ারা!ও বল্লো ভাইয়া!পেয়ারার মতো চাবিয়ে খেয়োনা,আমি ওর নগ্ন বুকের উপর ঝুকে পড়ে একটা দুধে হাত বুলায়ে দিতেই ও খিচুনি দিল,আমি আস্তে চাপ দিতে লাগলাম,ওহ ভাইয়াআআ! এরপর দুই হাতে দুইটা আস্তে আস্তে চাপতে লাগলাম,ক্রমান্ময়ে ও ভিষণ উত্ত্বেজিত হতে লাগলো,টেবিলের দিকে ঝুকে আমি ওর ঠোট দুটো চুষতে চুষতে জিজ্ঞ্যেশ করলাম কি চাচাতো বোন ববি!ব্যাথা লাগে?ও বল্লো না ভাইয়া!কি যে মজা লাগে তা বোঝাতে পারবো না,এরপর দুধে কামড় বসায়ে দিলাম,ওহ্ উহ্ ভাইয়া!
এই বলে দুধের উপর আমার মাথাটা চেপে ধরলো,আমি একটা পেয়ারা খাইতেছি আর একটা হাতের মুঠোয় চাপতেছি,ববি আরাম পেয়ে কখনো শরীরটা উপরের দিকে তুলে দিতেছে আবার কখনো ঝাকি দিতেছে।আমি ওকে নতুন নতুন সুখ দিতে লাগলাম,দুধ থেকে দুধের নীচে চুমো দিতে দিতে নাভীর উপর কামড় দিলাম,শোয়া থেকে চট করে উঠে বসে পড়লো আবার চিত হয়ে শুইয়ে পড়লো,আমি ওর নাভীর চার পাশে নাভীর নীচে কামড় দিতে লাগলাম,ওহ্ ভাইয়াআআ!এই বলে আমার মাথাটা খামছে ধরলো। পায়জামার উপর থেকে ভোদার উপরে হাত রাখলাম,ওহ্ ভাইয়া ভাইয়াআআ ওহ উউউ্!ওর পায়জামা ভিজে গেছে;আমি পায়জামার গিট খুলে ভোদার উপরে ছোট কামড় দিলাম,ববি আগের মতোই লাফ দিয়ে উঠে বসে পড়লো।
সবেমাএ ছোট ছোট চুল গজিয়েছে এখনো সেভ করে নাই,আহ্ কি সুন্দর বাফাপিঠার মতো ফুলে আছে ওর কচি ভোদাখানা,শামুকের মতো খিল মেরে আছে ওর ভোদা,আমি ওর পাও দুইটাকে যতোটা সম্বব দুই দিকে ছড়ায়ে দিলাম,এর ফলে ভোদার দরজাটা সামান্য ফাকা হলো আমি ঝুকে পড়ে সেখানে মুখ লাগালাম, ওহ ভাইয়াআআআআ!ববি খিলখিল করে হেসে উঠলো;আমি আমার মুখটাকে চাপ দিয়া ভোদার মুখে দাবিয়ে দিলাম,জিহব্বা দিয়া ভংগাকুরে নাড়া দিলাম;ববি কোমড়টাকে দুলাতে লাগলো,আমার দুই গালে হাত দিয়া আদর করতে লাগলো;এবার আমি ভোদার দুইপাশ টেনে ধরে ভংগাকুরটা মুখের ভিতর নিয়া চুষতে লাগলাম;ভাইয়া ভাইয়াআআআ উউউ্! চিৎকার করে কোমড়টা ঝাকাতে লাগলো যেনো ঠিক একটা কাটা মুরগী যন্ত্রনায় ছটফট করছে,ওহ ভাইয়া ভাইয়াআআআ!
চাচাতো বোন ববি সেই উত্তেজনায় আছে
আমি আর পারছিনা বলে
আমার মাথাটা ভোদার উপরে চেপে ধরলো,
আমি চাটতেছি আর ববি উত্ত্বেজনায় ছটফট করতেছে
যা আমাকে ভীষণ আনন্দিত করছিল,
কিন্তু হঠাৎ ববি উঠে বসে পড়লো,
নিজেই আমার লুঙ্গির গিট খুলে দিল
অমনি লুঙ্গির ভিতর খেকে কোবরার মতো ফণা
তুলে থাকা আমার লৌহদন্ডরুপী ধোনটা বেরিয়ে এলো।
এমাআআআআ!এততো বড়ো!
আমি চাচাতো বোন ববিকে সাহস দিলাম,
বুঝালাম প্রথমে একটু ব্যাথা লাগবে
তারপর দেখো অনেক মজা পাবে;
ওর কচি হাতে আমার ধোনটা ধরে নাড়াচাড়া
করতে করতে বল্লো আস্তে আস্তে ঢুকাও;
চুষতে বল্লাম কিন্তু প্রথমে রাজী হলো না।
অনেক বুঝালাম যে,
মুখের ভিতর নিয়া চুষে দিলে তোমার মুখের লালিমা
লেগে আমার ধোন পিছলা হয়ে যাবে,
তাতে তুমি ব্যাথা কম পাবে,
এর পরে রাজী হলো।
টেবিল থেকে নামিয়ে নীচে বসিযে দিলাম,
চোখ বন্ধ করে প্রথমে ধোনের মাংশ পিন্ডটা
ওর মুখের ভিতর নিল;
ওহ্ সে কি যে সুখ!এরপর ও উত্ত্বেজনায়
হুশহারা হয়ে আমার ধোন চুষতে লাগলো,
আমিও আর স্থীর থাকতে পারলাম না।
ওকে পূনরায় টেবিলের উপড় তুলে
বল্লাম এবার ফাইনাল খেলা হবে ববি ভয় পাবে না তো!
টেবিলের উপর বসিয়ে ওর দুই পাও ফাকা করে দিলাম ববিও তাতে সহযোগীতা করলো;আমি ওর ভোদার মুখে আমার ধোনের মাথা দিয়ে ঘষাঘসি করতে লাগলাম,ববি পুলকিত হতে লাগলো,ওর চেহারা লাল হয়ে উঠলো সেই সঙ্গে আতংকের ছাপ,আমি আস্তে করে ধোনের মাথাটা ঢুকালাম ওহ্ ওহ্ ভাইয়া! চাচাতো বোন ববি দুই হাতে আমার নাভীর উপরে ঠেকা দিয়ে রেখেছে, আমি ওর আতংক ভাবটা দুর করার জন্য কথা বলতে শুরু করলাম;জিজ্ঞ্যেশ করলাম ববি তোমার মাসিক হয়েছে কবে? ও বল্লো আর তিন চারদিন পরে হবে,আমি বল্লাম তা হলে কোনো অসুবিধা নাই তোমার ভোদার ভিতরেই মাল ফেলবো কেমন!ও চুপ করে রইলো,আমি আর একটু চাপ দিয়ে ধোনটার তিনের এক অংশ ঢুকিয়ে দিলাম,ওহম্মাআআ্ ভাইয়াআআ!বলে ববি চিতকার করে উঠলো ও চিত হয়ে শুইয়ে পড়লো,ধোনটা ওর ভোদার ভিতরে গেঁথে আছে
আমি একটু রেষ্ট দিলাম,বুকের উপর ঝুকে পড়ে ওর গালে ঠোটে দুধে চুমো দিতে লাগলাম আর বুঝাতে লাগলাম আর একটা ধাক্কা দিলেই ব্যাথা শেষ হয়ে যাবে,ওর শরীরটা কাপতেছিল,এমনি আদর করতে করতে আচানক এক ধাক্কায় পুরো ধোন ঢুকিয়ে দিলাম।ওহম্মাগোওওওওওওওওও!বলে একটা চিতকার দিল,ওর চোখ দুটো বুঝে এলো;দাতের পাটি খিল মেরে দিল চোখের কোনা বেয়ে পানি বেরিয়ে আসলো,মুর্ছা যাবার মতো শরীরটা টেবিলের উপর পড়ে রইলো।আমি ধোনটা নাড়াচাড়া না করে একটু রেষ্ট দিলাম,ব্যাথাটার ভাব কেটে যাবার পর হাসি দিল,আমি ওর ঠোটে চুমো দিয়ে জিজ্ঞ্যেশ করলাম কেমন লাগছে ববি!ও আমার গলা জরিয়ে ধরে বল্লো ব্যাথার মাঝেও পিৃথিবীতে এমন সুখ জীবনে আর কখনোই পাই নাই ভাইয়া!
চাচাতো বোন কে চুদা দিচ্ছি উরাদুরা
এবার বের করে আবার ঢুকাও।অনুভব করলাম ভোদার দুই ওয়াল আমার ধোনটা চেপে ধরছে,আমি আস্তে আস্তে ধোনটা বের করলাম,হাল্কা রক্তে আমার ধোনের চেহারা বদলে গেলো,নিজেকে খুব ধন্য মনে করলাম,অতঃপর আবার এক ধাক্কায় পুরোটা ঢুকিয়ে দিলাম,এবার আর ওর ব্যাথা নয় এবার আরাম আর সুখের উচ্ছাস,আমি বের করছি আর ধাক্কাচ্ছি চাচাতো বোন ববি নিচে থেকে কোমড় ঝাকাচ্ছে,আমি সমান তালে ধাক্কাচ্ছি এক পর্যায়ে ববির বুকের উপড় ঝুকে পড়ে বল্লাম গলাটা ধরো,ও আমার গলা ধরলো,উঠে সোঝা খাড়া হয়ে গেলাম।হাল্কা পাতলা গড়নের শরীর হওয়ায় ওর দুই উরুর নিচে হাতে রেখে আমি ঘনো ঘনো আমার ধোনটা আসা যাওয়া করাতে লাগলাম,ববি আরাম আর উত্ত্বেজনায় আমার বুকের সহিত পিষ্ট হয়ে গলা ধরে আমার ঠোট চুষতেছে আর মুখে আরামের উচ্ছাস প্রকাশ করতেছে,এক সময় ও বলে উঠলো ওহ ভাইয়াআআআ ওহউউউ্ আমার হয়ে আসছে হয়ে আসছে ওহআআআআ্!
এই্ বলে ও হাত পা ছেড়ে দিল,
খাড়া অবস্থায় ওর রসে আমার ওলটা এক্কেবারে ভিজে গেলো,
আমারো চুরান্ত মুহুর্ত সন্নিকটে আমি
ববিকে আবার টেবিলে শুইয়ে দিয়ে ওকে বুকের সহিত
শক্ত করে চেপে ধরে কয়েকটা ধাক্কা দিয়ে মাল আউট করে দিলাম
কয়েক মিনিট ওকে বুকের সহিত চেপে ধরে
গালে ঠোটে চুমো খেতে খেতে জিজ্ঞ্যেশ করলাম,
আমার আদর করা কেমন লাগলো ববি!
ওর মুখে একরাশ মিষ্টি হাসি,
বল্লো তোমার এমন শয়তানীর আদর করার ইচ্ছাটা
আমিও বুঝতে পারছিলাম ভাইয়া!
তাইতো বিৃষ্টিতে ভিজে বাড়ী যেতে রাজী হই নাই।
আমি বল্রাম তা হলে এমন আদর আরো নিবে?
বিৃষ্টি তখনো কমে নাই,
চাচাতো বোন বল্লো সুযোগ পেলেই আমরা এমন মজা করবো ভাইয়া!
দ্বিতীয় বার চাচাতো বোন কে চুদবো এখন
ইতিমধ্যে আবারো আমার ধোন খাড়া হয়ে গেলো,আমি উঠে আমার খাড়া ধোনটা নিয়া চাচাতো বোন ববির সামনে খাড়ালাম,এবার ও নিজে থেকেই টেবিল থেকে নিচে নেমে মুখের ভিতর নিয়া চুষতে আরাম্ব করলো,আইসক্রিমের মতো ও সুন্দর করেই চুষতেছে,আমি ওর মাথা ধরে মুখের ভিতরে আমার ধোনটা আসা যাওয়া করাতে লাগলাম,কিছুক্ষন পর ববিকে টেবিলের উপর বসায়ে আমি ওর ভোদা চাটতে লাগলাম;প্রথম বারের তুলনায় এবার ও আরও ভয়ংকর হলো;ভংগাকুর চোষার সময় কোমড়াটাকে ঝাকাতে ঝাকাতে দুই হাতে আমার মাথাটা চেপে ধরলো,আমি ওর কচি ভোদার রস প্রান ভরে খাচ্ছি।
আমি বেঞ্চের উপরে বসলাম, চাচাতো বোন ববি বেঞ্চের দুই পাশে দুই পাও রেখে আমার খাড়া ধোনের উপর ওর ভোদা সেট করলো, এর পর আস্তে আস্তে কোমড়টা নিচের দিকে নামিয়ে আমার পুরো ধোন ভিতরে ঢুকালো,আহ্‌আআ!কি সুখ্!আমি ববিকে বুকের সহিত চেপে ধরলাম,চাচাতো বোন ববি নিজেই কোমড় ওঠা নামা করাচ্ছে আর আমি নিচে থেকে ধাক্কা দিচ্ছি,আমি চিত হয়ে বেঞ্চের উপর শুইলাম,ববিকে বুকের সহিত চেপে ধরে তল ঠাপ দিতে দিতে ওর গাল ঠোট চুষতেছি;অন্যদিকে দুই দুধ হাতাচ্ছি,ও পাগলের মতো হয়ে উঠলো,অনেক সময় চালালাম,এরপর ববিকে বেঞ্চের উপর চিত করে শুইয়ে দিলাম,ওর উপর আমি উঠলাম;ঘনো ঘনো কোপ,ববি আমাকে ওর বুকের সহিত চেপে ধরে বলছে ভাইয়া!
ভাইয়া ঘনো ঘনো আরও ঘনো ওহ্আআআ উমমমম!
ওর ছটফটানিটা কমে এলো এক সময় গলাটা ছেড়ে দিল,
আর আমিও কয়েকটা ধাক্কা দিয়ে আউট করে দিলাম;
বিৃষ্টিও তখন বন্ধ হয় গেছে।
চরম চোদাচুদির সুখ উপভোগ করে পাঠশালা থেকে রাস্তায় বের হলাম,
চারিদিকে অন্ধকার হয়ে গেছে,
ববি ঠিক মতো হাটতে পারছে না,দুই বার চোদা খেয়ে ওর কোমড় ব্যাথা হয়ে গেছে,
ও আমার হাত ধরে ধীরে ধীরে হেটে বাড়ীর দিকে যাচ্ছি
আর কথা বলছি,চাচাতো বোন ববি বল্লো
“ভাইয়া এখন তো হাটতে কষ্ট হচ্ছে,
জায়গাটা ব্যাথা করছে,তুমি যা করেছো—!”
আমি বল্লাম,আগামী কাল আবার যদি এ রকম আদর নিস,
এক দুইবার চোদন খাস তখন দেখিস আর ব্যাথা থাকবে না
মুচকি হেসে ববি জবাবে শুনালো
“আগামী কালও যে করবে সেই সুযোগ কি পাওয়া যাবে!
পরে আবার চাচাতো বোন কে চুদার জন্য কথা বলে নিলাম
আমি কি তোমার বিয়ে করা বউ নাকি ! যে যখন খুশী চাইবে আর আমি রাজী হয়ে যাবো”!আমি বল্লাম,যদি আজকের ব্যাথা কমাতে চাস,তো আগামী কালও এ রকম চোদন খেতে হবে, ও জিজ্ঞ্যেশ করলো “কোথায়/কোন খানে নিয়া চুদবে আমাকে”!আমাদের বাড়ির পাশেই রয়েছে একটা ছাড়া বাড়ি (যেখানে কোন মানুষের বসতি নেই)সেখানে রয়েছে জঙ্গল।আমি ওকে সেই জঙ্গলের কথা বল্লাম এবং তাতে চাচাতো বোন ববিও রাজী হয়ে গেল।এর পর থেকে বিভিন্ন দিনে বিভিন্ন সময়ে সেই জঙ্গলের ভিতরে ববিকে চুদেছি।
(বিঃদ্রঃ বানানো কোন কাল্পনিক কাহিনী নয় এটা, আমি যে কামুক পুরুষ,তারই ধারাবাহিকতায় এমন বাস্তব চোদাচুদি করাটা যে আমার নেশা!

Leave a Comment