গৃহবধূর কামাঘ্নী ৩ (নতুন জীবনে প্রবেশ) | BanglaChotikahini

বাথরুমে বাথটবে জল ভরে আশিস আগে শুয়ে পড়ল আর আমাকে নিজের উপর শুইয়ে নিল। পিছন থেকে আশিসের বাঁড়াটা আমার পোঁদের খাঁজে ঢুকে গেছিল। আমার একটা মাই একহাতে ডলছিল আর এক হাতে আমার গুদের ওপর বোলাচ্ছিল। তারপর ও একটা আঙ্গুল আমার গুদে ঢুকিয়ে দিল আর একটা আঙ্গুল দিয়ে গুদের ওপরটা ডলতে থাকল। আমি আরামে চোখ বুজে আনন্দের শীৎকার করতে থাকলাম, আহহহহ উহহহহ আউউউউচ উম্মম্ম। ও তারপর আমার গুদে দুটো আঙ্গুল চালান করে দিল, তারপর তিনটে। জোরে জোরে গুদে খেঁচা দিতে দিতে আমি আমার গুদের জল খসিয়ে ফেললাম।

তারপর আমরা একে অপরকে সাবান মাখিয়ে স্নান করিয়ে দিলাম, ও সাবান দিয়ে আমার মাই, গুদ, পোঁদ, বগল সব জায়গায় ঘষে ঘষে লাগাল। আমি ও ওর বাঁড়াতে, পোঁদে ভালো করে সাবান মাখিয়ে দিলাম। তারপর আমরা একে অপরের গা মুছিয়ে দিলাম। তারপর খাবার টেবিলে গিয়ে আমি ওর কোলে বসে একে অপরকে খাইয়ে দিতে লাগলাম। খাওয়া শেষ হতেই ও আমাকে কোলে তুলে নিয়ে আবার বিছানায় শুইয়ে দিল। তারপর আমার আমার একটা মাই নিয়ে মুখে পুরে দিল আর অন্য মাইটাকে ডলতে লাগল, মাইএর বোঁটা নিয়ে চুষতে লাগল। তারপর মুখটা নিয়ে নিচের দিকে যেতে থাকল, আমার নাভীর কাছে এসে থামল। নাভীর গর্তে জিভটা ঢুকিয়ে দিতেই আমার সারা শরীর দিয়ে শিহরণ বয়ে গেল। আহহহহ বলে একটা আওয়াজ বেরিয়ে এল মুখ থেকে। তারপর আমার গুদের ওপর মুখ নিয়ে গিয়ে ও গন্ধ নিতে থাকল। আমি ওর মুখটা গুদে চেপে ধরলাম, ও আমার গুদটাকে ললিপপের মত চাটতে লাগল আর ভগাঙ্কুরটা ডলতে লাগল, তার সাথে আমার পোঁদের ফুটোতেও একটা আঙ্গুল চালান করে দিল। আমি ককিয়ে উঠলাম আর ওর মাথাটাকে আমার গুদে চেপে ধরে আবার একবার কামরস ঢেলে দিলাম। আশিস আমার সব গুদের রস চেটে চেটে খেয়ে নিল। আমি ওকে আমার বুকের উপর টেনে তুলে এনে চুমু খেয়ে জড়িয়ে ধরে বললাম,
আমিঃ সত্যি আশিস, আমাকে কেউ কক্ষনও এতো ভালোভাবে আদর করেনি।
আশিসঃ ভয় কী, আমি এবার থেকে তোমাকে খুব আদর করব।
আমিঃ কিন্তু এই পার্টিটার পর আর তুমি কী অজুহাতে আমাদের বাড়ি আসবে?
আশিসঃ সে পথ আছে, তোমার ডেকরেশান সেন্স দারুণ, তুমি আমার সাথে কাজ করবে?
আমিঃ আচ্ছা দুশ্তু, দারুণ হবে সেটা। আর আমি ও সারাদিন তোমার সাথে কাটাবার সুযোগ পাব।
আশিসঃ হ্যাঁ, আমি পলাশের সাথে কথা বলে নেব।
ইতিমধ্যে ওর বাঁড়া একদম দাঁড়িয়ে গেছে, ও চোখের ইশারায় সম্মতি চাইল। আমি চোখের ইশারায় ওকে আমার মধ্যে আসতে আমন্ত্রণ দিলাম। ও আমাকে চিত করে শুইয়ে, আমার পা দুটোকে দু দিকে ছড়িয়ে দিল আর নিজে আমার পায়ের ফাঁকে বসল, ওর বাঁড়ায় থুতু মাখাল আর বাঁড়ার মুন্ডিটা আমার গুদের ফুটোর পাশে ঘসতে লাগল। তারপর একটা জোর চাপ দিয়ে অর্ধেকটা বাঁড়া আমার যোনিতে চালান করে দিল। আমার খুব ব্যথা লাগল, সাথে দারুণ আনন্দও হল। ও ধীরে ধীরে ঠাপ দিতে লাগল আর আমাকে ব্যথাটা সহ্য করে নেবার সময় দিল। আমি একটু একটু করে আনন্দ পেতে লাগলাম আর তলঠাপ দিতে থাকলাম। ও আর একটা ঠাপ দিয়ে ওর পুরো বাঁড়াটা আমার গুদে ঢুকিয়ে দিল। দিয়ে আবার আসতে আসতে ঠাপ দিতে লাগল। ধীরে ধীরে ও গতি বাড়াতে থাকল আর আমার শীৎকারও বাড়তে থাকল। চোদার পচ পচ আওয়াজে ঘর ভরে গেল, আর আশিসের দাবনাটা আমার পাছায় ধাক্কা খেয়ে থাপ থাপ করে আওয়াজ করতে লাগল। আমি ওর হাতদুটো আমার বুকে রেখে দিলাম, ও আমার মাইগুলো টিপতে থাকল। নিচু হয়ে ও আমাকে চুমুও খেল। কিছুক্ষণ এভাবে চুদাচুদির পর আমি ওকে বললাম আমি ওপরে উঠতে চাই। ও তখন আমার গুদে বাঁড়া গেঁথে রেখেই নিজে নিচে শুয়ে গিয়ে আমাকে ওর ওপর বসিয়ে দিল। আমিও ওর বাঁড়ার ওপর বসে ঘোড়া চালাতে লাগলাম। আমার মাইদুটো ওর মুখের কাছে ধরলাম আর ও বোঁটাগুলো চুষতে শুরু করল। এভাবে প্রায় ১৫ মিনিট পরে আমার একবার জল খসল। ও তখন আমাকে চার হাত পায়ে কুকুরের মত দাঁড়াতে বলল আর পিছন থেকে আমার গুদে বাঁড়া ঢুকিয়ে কুত্তাচোদা করতে লাগল আর আমার বিশাল পাছায় চড় মারতে থাকল। আমার বড় বড় মাই ঠাপের তালে তালে দুলতে লাগল। আমি আহহ উহহ আউউউচ করতে করতে খানকীদের দলে নাম লেখালাম। এভাবে প্রায় ১৫ মিনিট চুদে আমাকে আবার চিত করে শুইয়ে মিশনারি পোজে আমাকে রাম ঠাপ ঠাপাতে লাগল। তার প্রায় ৫ মিনিট পরে আমার আরও একবার জল খসে গেল আর ও আমার গুদ থেকে বাঁড়া বার করে এনে আমার বুকে পেটে ওর গরম বীর্য ফেলে ভর্তি করে দিল। তারপর আমি আমার নাইটি দিয়ে বীর্য মুছে নিলাম আমার গায়ের আর ওর বাঁড়ার। এরপর আমি আর আশিস একে অপরকে জড়িয়ে শুয়ে থাকলাম অনেকক্ষণ। আমারা আবার গরম হয়ে উঠলাম আর সেদিন আরও একবার চোদাচুদির পর ও চলে গেল।

This content appeared first on new sex story .com

পলাশ বাড়ি ফিরতেই আমি আশিসের প্রস্তাবটা দিলাম, পলাশ জানত আমার বাড়িতে বোর লাগে তাই একটা কাজ পেলে আমি বেশ ব্যস্ত থাকতে পারব, তাই ও আর বাধা দেয়নি। আমিও এক সপ্তাহ পর আশিসের অফিসে জয়েন করলাম। এর মাঝে প্রায়ই আশিস পলাশের অবর্তমানে আমাকে চুদে যেত। এর পর যে আমার লাইফে একটা ঝড় আসতে চলেছে তা তখনও বুঝে উঠতে পারিনি। সেইসব গল্প ধীরে ধীরে আপনাদের সাথে শেয়ার করব। গল্প ভালো লাগলে কমেন্টে জানাবেন প্লিস।

(চলবে)

This story গৃহবধূর কামাঘ্নী ৩ (নতুন জীবনে প্রবেশ) appeared first on newsexstorynew bangla choti kahini

More from Bengali Sex Stories

  • Best friend Soma – Part 1
  • নন্দিনী দিদি
  • শেফালির যৌবনকথা – অধ্যায়-৪ – পর্ব-১
  • ট্রেনে ভিড়ের সুযোগে একটা ছেলে বউয়ের গুদে হাত দিলো
  • কামিনী – দ্বিতীয় খন্ড

Leave a Comment