খালার দুধে গুদে বীর্যপাত – Bangla Choti Golpo

Choda chudir Golpo NewChoti

আমার বাবা ও মা গিয়েছেন বড় বোনের বাচ্চা হবে তাই আমেরিকার লুইজিয়ানাতে। বোনেরপরেই আমি বাবা মায়ের একমাত্র ছেলে ও দ্বিতীয় সন্তান। থাকবেন সেখানে তিনথেকে চার মাসের মত।আমার বাবা মায়ের জন্য স্টেটস এর মাল্টিপলভিসা দেওয়া আছে। মুশকিল হল আমি তখন নটরডেম কলেজ এর ইন্টারমিডিয়েট সেকেন্ডইয়ারে পড়ি। আমার বোর্ড এক্সাম এর আর মাত্র পাঁচমাস বাকিআছে।কাজেই এই সময় যদি বাবা মা না থাকে তাহলে আমার লেখাপড়ার বারোটা বাজবে মাথায়রেখে আমার দেখা শোনার জন্য গ্রাম থেকে আমার মায়ের চাচাতো বোন শিরিনখালাকেনিয়ে আসা হয়েছে অনেক অনুরোধ করে। bangla choti golpo

কারন শিরিন খালার বিশাল সংসার গ্রামেরবাড়ী করিমগঞ্জে। শিরিন খালার স্বামী নেই, তিনি প্রায় দশ বছর হলো মারাগিয়েছেন। আসলে আমার মায়ের তরফেও কোন আপন বোন নেই, বিধায় আমার মায়ের গ্রামেরকাজিনদেরর সাথে বেশ যোগাযোগ রাখে বছরে দুই ঈদে তো কিশোরগঞ্জযাওয়াহয়ই আর সেই সাথে ক্ষেতের বিশাল কৃষিকাজ এর দেখভাল করার জন্য বাবা যখনদাদার বাড়ীতে যেতেন মাঝে মাঝে মা তখন বাবার সাথে যেত তখন তারা ইচ্ছামতআমাদের আত্মীয়স্বজন্দের সাথে যোগাযোগ তৈরী করতেন।তখন অবশ্য আমাদের ঢাকারবাসায় কাজের মেয়ে ছিল। কিন্তু গত দুমাস হলো আমাদের মেয়েটাকে তার বাবা মাআমাদের জেলা শহর কিশোরগঞ্জে নিয়ে গিয়েছে বিয়ের জন্য এবং বিয়ে হয়ে গেছে।যতটুকু জানা গেছে মেয়েটি স্বামী সহ গার্মেন্টস এ কাজ করছে। ঢাকাতেই কোথায়।
বাবা মা কে এয়ারপোর্টে আমি নিজে আমাদের টয়োটা প্রিমিও ড্রাইভ করে নিয়ে গিয়েছিলাম।অনেকটা ভাল লাগবে ঢাকা শহর এই কারনে মা জোর করে আমাদের সাথে শিরিন খালাকে এয়ারপোর্ট পর্যন্ত যেতেবললেন।শিরিন খালা যে আগে আসেন নি আমাদের বাসায় তা কিন্তু নয়। আমাদের বাসায় আসলেওমার সাথে আসতেন, মায়ের সাথে একটু ঘুরে কেনা কাটা করে আবার ২/১ দিন পরে চলেযেতেন। আমিখালাকে এগার সিন্দুর ইন্টারসিটি ট্রেন এ তুলেদিতাম । মা-বাবা বিদায় নেওয়ার সময় খুব বার বার বলে গেল আমি যেন গাড়ী নিয়েবের না হই আর এটা বেশী করে দেখতে বলে গেল শিরিন খালাকে।
শিরিন খালা গ্রামের মহিলা লেখা পরা ক্লাস নাইন, পড়ার সময় খালার বিয়ে হয়ে যায়। পার্শ্ববর্তী থানাকরিমগঞ্জেএক জোতদার গৃহস্ত পরিবারে। খালু ছিলেন সেই পরিবারের বড় ছেলে। কাজেই খালারকতৃত্বই সেখানে প্রধান। খালার আরো চার পাচজন দেবর ননদ আছেন কিন্তু তারাএকবাক্যে শিরিন খালার পরামর্শে চলেন। খালার শ্বশুর নেই, শ্বাশুড়ি আছেন।অনেক বৃদ্ধা, এবং তিনি সংসারের দায়িত্ববড় বৌ এর হাতে ছেড়েদিয়ে যেন অনেকটা নিশ্চিত, কতটা নিশ্চিত তার প্রমান হলো খালা আমাদের বাসায়আসলেই প্রতিদিন বাড়ী থেকে না হলেও দশ টি মোবাইল কল শুধু আসবে ক্ষেতের চাষএরব্যাপারে, কোন ক্ষেতে কি হবে। বীজ কয় পাতিল নিবে। ওই ক্ষেতের বর্গা কাকে দিতে হবে নাকিনিজেরাকরবেন সব অনুমতি পরামর্শ উনার কাছ থেকে নেওয়ার জন্য তার দেবর রা ফোন দেন।আবার বাচ্চাদের লেখাপড়ার খরচ কোন সিন্দুকে আছে, চাবি কোথায় তাও শিরিন খালারকাছ থেকে জেনেনিতে তার নন্দাইরা ফোন লাগাতো। কেন জানিশিরিন খালা আমাকে খুব আদর করতেন সেই ছোট বেলা থেকেই। আমরা তখন খুলনাতেথাকতাম। বাবা ওয়াপদারএসডিও ছিলেন। বছরে একবার করে তখন খুলনা থেকে আমাদেরবাড়ীতে আসতাম। আমার দাদার বাড়ী আর নানার বাড়ীর দুরত্ব আট কিলোমিটার এর মত।তাই আমরা অর্ধেক সময় থাকতাম দাদার বাড়ী আর অর্ধেক নানীর বাড়ী। আমি ওয়ানঅথবাটু তে পড়তাম তখন শিরিন খালার বিয়ে হয়ে গিয়েছে, খালারওআমার বয়েসী এক ছেলে আবার আমার চাইতেও পাচ বছরের বড় আরেক ছেলে আছে। new choti golpo

বিয়েহওয়া সত্তেও শিরিন খালা আমার মনে পড়ে সারাদিন আমাদেরকে নিয়ে বনে বাদাড়েবিভিন্ন বনফুল,বেতফলপেড়ে দিত,পাখি প্রজাপতি এসবদেখাত, খাবার জিনিস যেমন বড়ইভর্তা ইত্যাদি বানালে সবার আগে আমার ভাগেরটাআমাকে দিত তার পরে তার ছেলেদের কে দিত। আমার মনে হয় এত বড় সংসার ফেলে তিনি তিন মাসের জন্যআমাদের বাসায় এসেছেন সেই ছোট বেলার আদরের টানেই। কজেই খালাকে কোন প্রকার কষ্ট দেওয়ানা হয়সেকারনেবলেছিলাম-খালা তুমি কিন্তু আমার জন্য একদম চিন্ত করবা না। একবারে রান্নাকরবা আমি ফ্রিজ থেকে নিয়ে ওভেনে গরম করে খাব। সকালে যেন কষ্ট করে উঠতে নাহয় তাই বলেছিলাম–

রাতে যা রান্না করে রাখবে তাতেই আমার হবে।
-ধুরবাবা তাইলে কেমনে হইবো, সারাদিন তোমার ক্লাস, সকালে গরম কিছু পেট ভইরা নাখাইলে হইবো। শিরিন খালা তার স্বভাব সিদ্ধভাবে মুখভর্তি পান চিবোতে চিবোতেবললো।
শিরিন খালার যত্ন আর আমার পরীক্ষার পড়া এই মিলে দিন পার হচ্ছে। মাঝে মাঝে খালা আমাকে আমাদের বসার রুমের বড় টিভিটা একা দেখতো আর বলতো–
ও বাবা রনি সারা দিন-রাইত কি খালি পড়বা ? আসো একটু টিভি দেখো, বইসা।
আমি আমার রুমথেকে এসে বসলে খালা জিগ্যেস করে
কি খাইবা বাবা
কিছু না।
একটু পরেই তো রাতের খাবার খাবো।
উঁহু দাড়াও আমি তোমার লাইগ্য হরলিক্স বানাইয়্যা আনতাছি।–আমি জানি, আমি না বললেও খালাবানিয়ে আনবেন। কাজেই আমি বললাম খালা তোমার জন্যও আনবা কিন্তু আর নাইলে আমি খাবো না।
আচ্ছা। অজাচার চটি

একটুপরে খালা আমার জন্য বিশাল জাম্বো কাপে আর খালার জন্য তার নির্দিষ্ট করাচায়ের কাপেই(খালাই পছন্দ করেছেন) হরলিক্স নিয়ে এলেন।বড় সোফায় আমার পাশে বসেআমার আমার মাথার চুলে হাত বুলিয়ে আমাকে হরলিক্সের কাপটা ধরিয়ে বললেন
খাও বাবা, যে পরিশ্রম এই পড়াশোনার মধ্যে বুঝলা বাবা বিয়া করা বেডাই নেরও অত পরিশ্রম হয় না।
বিয়া করা বেটাদের পরিশ্রম হয় মানে-আমি অবাক হয়ে জিগ্যেস করলাম।
হেগো পরিশ্রম হয় না মানে! একেতো বাইরে করে পরিশ্রম পয়সা কামানোর লাইগ্যা আর ভিতরে করে পরিশ্রম বৌ এর লাইগ্যা।

বাংলা চটি জেলখাটা কয়েদি ছেলের কামক্ষুধা মেটালো বিধবা মা

আমি আবার একটু অবাক হলাম বউ এর জন্য মানে?
খালা এবার শরীর কাপিয়ে খিল খিল করে হেসে বলোল-ইসিরে এক্কবারে যেমুন কিচ্ছু বুঝনা, যুয়ানপুরুষ-মাইয়া এক হইলে কি করে।? এক্কেরে ঘাম ছুইট্ট্যা যায়।
এবারআমি বুজতে পারলাম খালা আসলে নারীপুরুষের সেক্স এর কথাই বলছে। আসলে সেক্সএর ব্যাপারে বরাবরই আমার অজ্ঞতা ছিল, এর কারন আমি কখনো কো-এডুকেশান এ পড়িনি। যে কারনে সব সময় ছেলে বন্ধুদের সাথে থাকার কারনে, মেয়েদের কে নিয়ে বামেয়েলি ব্যাপার, বিয়ে ও যৌনকথাবার্তা কমই হত। কিন্তু আমার প্রশ্ন ঘামছুটবে কেন। আবার আমার মনে হল ছুটারই কথা। একবার বন্ধুদেরসাথেআলাপে আলাপে আমার এক বন্ধু শিখিয়েছিল কিভাবে হস্তমৈথুন করতে হয়। আমি চোখবন্দ করে মনিষা কৈরালার শরীর কল্পনা করে আমার অঙ্গে হাত মেরেছিলাম, আমারঅঙ্গ লোহার মত শক্ত হয়েছিল কিন্তু বন্ধুর ভাষ্য অনুযায়ী বীর্যপাতের কোনলক্ষন দেখা যায়নি। পরে হাতে অলিভ অয়েল নিয়ে চালিয়েছিলাম তাতেও কিছু হয় নি, তখন বিরক্ত হয়ে বাদ দিয়েছিলাম।এর পরে আর হস্তমৈথুন করার চেষ্টা করিনি।আরসেখান থেকে ধারনা হয়েছে হয়তো সেক্স করাটা খুব পরিশ্রমের। এখন খালার কথাশুনে মনে হচ্ছে, হ্যা এরকম হতেও পারে। খালার কথা শুনে আমার শরীর এ একটাশিহরন এর মত তৈরি হলো। সেই সাথে আমার আন্ডার ওয়ার ফ্রি ট্রাউজার হওয়ারকারনে আমার ধোন বেশ শক্ত হয়ে গেলো। আমি হরলিক্স এর বোতলে একবার চুমু দিচ্ছিআবার খালার দিকে তাকাচ্ছি। একবার দেখলাম আমার খালার চোখ আমার ট্রাউজারেরদিকে, আমি দ্রুত এক পায়ের ঊপর আরেক পা তুলে তা ঢাকতে চেষ্টা করলাম, কিন্তুযা দেখার তা শিরিন খালা দেখে ফেলেছে। তার মুখে একটা মুচকি হাসি দেখতেপারলাম।

রাতেক্ষেতে বসে খালাকে একটু অন্য নজরে দেখলাম। শিরিন খালার উচ্চতা হবে পাঁচফুট তিন ইঞ্চির মত। বয়স অনুমান আটত্রিশ থেকে চল্লিশএর ভেতর হবে। একটু মোটাধাচের গ্রামের মহিলারা সাধারনত যে রকম হয়।দারুন ফর্সা আমার এই শিরিন খালা। ঢাকাতে এই কয়েকদিন থাকার কারনেই কিনা আরো ফর্সা লাগছে। মাথার চুল কোমর পর্যন্ত পরে। চুলগুলো আধাভাঙ্গা কোকড়া। সুন্দর পান পাতার আকৃতির মুখের মধ্য বড় বাকা ভুরু, বড় সুন্দর পটল চোখ আর সেই সাথে সুন্দর টিকোলো নাক। ফ্রিজের নিচের ডালাটা খোলার সময় শারীরআচল অনেকটা নীচে নেমে যাওয়াতে দেখলাম খালার বুক দুইটা বিশাল বড়, কিন্তুঅল্প বয়েসী মেয়েদের মত এত চোখা খাড়া না। পেটের সাথে মেশানো। আসলে খালাকে আমি এর আগে এভাবে কখনো দেখিনি।

পরেরদিন শুক্রবার। আমার কলেজ বন্ধ। তাই অনেকটা রিলাক্স হয়ে বাসায় নাস্তা খেয়ে পড়ছিলাম। বারোটার দিকে খালাহাক দিলেন- রনি বাবা গোসল করবা না, শুক্রবার তো জুম্মার নামাজ পড়ন লাগবো।
আমিঅনিচ্ছা সত্ত্বেও বারান্দায় গিয়ে গায়ের টি শার্ট টি খুলে একটু রোদ মাখানোরজন্য দাড়ালাম। পিছনে দেখলাম শিরিন খালাও আসছে আমার এই কয়দিনের ব্যাবহারকরা প্যান্ট শার্ট ধুয়ে তারে টাঙ্গিয়ে দেওয়ার জন্য। আসলে শিরিন খালা এসেছেপরে এই প্রথম শুক্রবার হওয়াতে আমরা সারাদিন একসাথে। এর আগে সেই ভোর বেলায়আমি উঠে আটটার আগে ক্লাসে যেতে হবে তাই খুব সকালে গোসল সেড়ে ফেলতাম। আমিযখন তারে আমার টি শার্ট ঝুলিয়ে রাখছিলাম। আমার খালা ততক্ষনে পাশে এসে তারে অন্য কাপড় রাখার সময় আমার বগলে অনেক দিনের না কাটা লোম দেখে বললেন
বগলে এইগুলা কি ধানক্ষেত বানাইছ নাকি, কাটনা ক্যান ? মুসুলমান মানেই দায়েমী সুন্নত পালন করালাগে। এইটা জানো।
আমি একটু লজ্জা পেলাম- পরীক্ষার পড়াতো খালা সময় পাই না।
খালা চলে গেলেন প্রায় পনের মিনিট পরে আমারে ডাক দিলে রনি বাথরুমে আসো।
আমি গেলাম দেখি খালার সরার নাম নাই। কাপড় ধুতে ধুতে খালার পেটিকোট আর নীচের শাড়ী ফর্সা পায়ের সাথে ভিজেলেপ্টে আছে। আমি যেতেই আমাকে বলল
হাত তুল-
আমিহাত তুলতেই দেখি খালা শিয়ালকোটের ছোট কাছি(সম্ভবত বাবার সেভিং কীটস থেকেআনা) দিয়ে আমার বগলের চুল ছাটতে শুরু করে দিয়েছেন। আমাকে বললেন-
নইড়না, এইগুলা শেভ কোইরোনা কোন সময়, কেঞ্চি দিয়া ছাইট্ট্যা রাখবা। শেভ করলেচুলকাইব। আর বগলে এত গন্ধ করে কেন?-বলেই খালা তার নাক একদম আমার ডান বগলেঘষে দিল। আমি শিরশির এর কারনে হেসে ফেললাম। এবার খালা আমার বাম বগল ধরলো।
আমি বললাম -খালা তুমিও কি এরকম ছাট?
আমারকথা বাদ দেও, আমি বুইড়া বেডি, আমার আর বিয়া সাদি হইবো না। কিন্তু তুমরাযোয়ান পোলা তুমরা থাকবা পরিষ্কার, পরিচ্ছন্ন। খালার মুখ থেকে খুব সুব্দরএকটা জর্দা মিশ্রিত পানের গন্ধ পাচ্ছি, এটা আমার কাছে খারাপ লাগে না।

বাংলা চটি নরম গুদের গরম পানি

খালা কি বলো!!, তুমি এখনো কত সুন্দর? তুমি যদি সালোয়ার কামিজ পড় না যে কেও তোমাকে দেখলে পচিশ বছরের মেয়ে বলবে।
হইছে থাক, আর খালারে পটাইতে হইবো না।- আমার বগল সাফ করা হলে খালা আমাকে গোসল করে নিতে বলল। খালা তার হাতের উপর পরা আমার বগলের লোমগুলো ফু দিয়ে কমোট এর ভেতরঝেড়ে ফেলে দিল।আমি গোসল সেড়ে নামাজের জন্য মসজিদের দিকে পা বাড়ালাম।

নামাজশেষে এসে দেখি খালা তখনো কাপড় ধুচ্ছে। কিন্তু ততক্ষনে খালা তার গায়েরখয়েরী ব্লাঊজ টা খুলে ফেলেছেন। আমি খালার বাম পাশ দাড়ানোয় খালার বাম বাহুকাধ পর্যন্ত সম্পুর্ন উম্নুক্ত দেখলাম। মাগো কি ফর্সা আর মসৃন খালার উর্ধবাহু।আহা যদি একটু ঠোট ছোয়াতে পারতাম। আমি মুগ্ধ হয়ে দেখছিলাম।
-কি ভাত খাইবা অহন?
আমার এইরকম হা হয়ে তাকে দেখতে থাকা নজর এড়ালো না খালার, আমাকে বলল –
কি দেখতাছ এমুন কইরা মনে হয় আমারে গিল্ল্যা খাইবা।
আমি লজ্জ্যা পেয়ে গেলাম, দ্রুত বললাম“না না। খালা একটা জিনিস আমার মাথায় আইছে।“
কি তোমার মাথায় আইলো রনি বাবা। আমার মত বুড়ীরে নিয়া।
এখন বলবো না খালা খাওয়ার সময়ে বলবো।
আইচ্ছা তাইলে একটু দাড়াও বাবা, আমি গোসলডা ঝটপট সাইরা লই।

শিরিন খালা গোসলের পর মাথায় একটা গামছা বেধে বেরিয়ে এসেছেন। শাড়ী পরেছেন একটা নরমালপ্রিন্টের, শাড়ীটাতে নীল আর ডীপ সবুজের জংলী প্রিন্ট আর সেইসাথে নীল বয়েলের ব্লাউজ।ফর্সা শিরিন খালাকে দারুন লাগছে, অনেকটা এক দুজে কে লিয়ে ও বিখ্যাত কুলীছবির নায়িকা রতি অগ্নিহোত্রীর মত। মনে হয় গ্রামের সব মহিলারাই একইরকম হয়।যেমন খালা ব্লাউজের নীচে ব্রেসিয়ার পরেনি আমি শতভাগ নিশ্চিত।যে কারনে খালারঅতি বড় বড় স্তন ভার সামলাতে না পেরে নীচের দিকে অনেকটা নেমে গেছে। তারপরেওসামনের দিকে যতটা উচু হয়ে আছে শাড়ীর ভেতর থেকে তাতে বোঝাযায় কি বিশাল খালার বুক।
খালাডাইনিং টেবিল এর দিকে মুখ করে দরজার দিকে গিয়ে গামছাটা খুলে দুহাত পিছিনেনিয়ে গামছাটাকে লাঠির মত সোজা করে পিছনের চুলে বাড়ী দিয়ে পানি ঝরাতে লাগলো।আর সে কি বুকের দুলুনী মনে হছে যেন দুটো বড় বড় লম্বা পেঁপে খালার ব্লাঊজেরভেতর দুলছে। খালা গামছাটা বারান্দায়তারের উপর দিয়ে চুল খোপা করে ডাইনিং এর কাছে আস্তেই আমি বললাম
খালা মুখে কিছু মাখলানা?
আমি এইতান কিছু লাগাই না।
আমি উঠে গিয়ে আমার রুমের থেকে নিভিয়া মিল্ক টা নিয়ে এসে আমার হাতে চাপ দিয়ে নিয়ে খালারহাতে দিলাম“এই গুলা লাগাও এইটা শীত গরম সব সময় লাগানো যায়।“খালা তার হাতের টুকু তার মুখে মাখতে লাগলো। খালার শরীর থেকে আমাদের বাথরুমে রাখা কেমি সাবানের সুন্দর একটা হালকা ঘ্রান আসতে লাগলো। আমি আমারহাতের নিভিয়া টুকু নিয়ে দ্বিধা করছিলাম কি করবো। সাহস করেখালারঘাড়ে লাগিয়ে দিলাম। দেখলাম খালা একটু কেপে উঠলো কিন্তু কিছুই বলেন না।খালা এখনো তার মুখে নিজের হাত টা ঘষাঘষি করছিলেন।আমি পিছনে এসে খালার পিঠেরযতটুকে উন্মুক্ত ছিল তাতে ও মাখতে লাগলাম। খালা দেখলাম তার বুকটা সামনেরদিকে চিতিয়ে দিয়ে ব্লাউজের পিছনের দিক্টা ফাঁক করতে চাইছেন যেন আমার হাতআরো একটু ভিতরে যেতে পারে। আমি আমার হাতের আঙ্গুল ঢুকিয়ে যতটুকু পারি নিয়েগেলাম ও ডলতে থাকলাম মার্বেল টাইলসের মত মসৃন খালার পিঠ। শেষে হাত বের করেআবার লোশান নিয়ে খালার দুই হাতের কব্জির উপর থেকে ব্লাউজের হাতা পর্যন্তলোশান মাখলাম।খালার পুরো শরীরটা যেন তুলতুলে নরম একটা বালিশ।খালা যেনঅন্যরকম একটা আবেশী মজার মধ্যে ছিলেন। আমি আরো কিছু পাওয়ার আশায় বললাম -“কমরে লাগাবো?”

বাংলা চটি অন্ধ মাসির বন্ধ দরজা

-না লাগতো না, দেখমুনে খালার যত্ন কতদিন থাকে।
খালাররান্না অপুর্ব, সময়েতে আমার মায়ের চেয়েও অনেক ভালো। এই যেমন আজকে খালাফ্রিজের থেকে বের করে কই মাছ বরবটি দিয়ে এত সুন্দর করে ভেজেছে। অমৃত। বাড়ীরবিভিন্ন বিষয়ে খালা অনেকটা বক বক করে যেতে লাগলেন। আমি টের পাচ্ছিলাম একটুআগে খালার ঘাড়, হাত ও বাহু স্পর্শ করার কারনে আমার অর্ধ উত্থিত পুরুষাঙ্গএখন নিস্তেজ হয়ে যাওয়ার কারনে স্মৃতি স্বরুপ আমার অঙ্গের মাথায় পিচ্ছিলপানি এসেছে।
অহ বাবা কি জানি কইবা, কইছিলা? কি তুমার মাথায় আইছে?
বলবো! তুমি রাগ করবানাতো?
রাগের কথা হইলে তো করবামই।
নামাজ থেকে এসে তোমার খোলা হাতটা যখন দেখলাম না, তখন কি মনে হইছে জানো।
কি!?- খালা অনেকটা বিস্ময় নিয়ে খাওয়া বন্ধ করে আমার জিগ্যস করলেন।
তুমি যদি হাতা কাটা ব্লাউজ পরতা না তাহলে খুব সুন্দর লাগতো।

খালা এবার হাসতে হাসতে বললেন-ইয়াল্লা বাজান এইতা কিতা কও,আমারার লাগান বুইড়া বেইট্ট্যান রে এইতা পরলে বালা লাগবো নি।
কি যে বলো না খালা, সুবর্না মুস্তাফা পরে, তুমি দেখ না কত সুন্দর লাগে।
হেরা তো পরবোই, ফিল্মের নায়িকা না।
আমি রোজ দেখা আমাদের রাস্তার ওইপারের চার তলার সেই মহিলার কথা বলতে লাগলাম,-
জানোখালা, আমাদের বাড়ীর বিপরীতে রাস্তার ওই পাশে একটা পাঁচ তলা বিল্ডিং দেখছনা। হেই বিল্ডিং এর এক মহিলা থাকে তোমার চেয়েও বয়েস অনেক হবে। ফর্সা, মনেহয় হাসবেন্ড নাই, সব সময় সাদা কাপড় আর সাদা হাতা কাটা ব্লাউজ পরে, ভোরবেলায় বারান্দায় দাড়ায়া ব্যায়াম করে, খুব সুন্দর লাগে জানো।
-ও বুজজি, ওই বেডিই আমার ভাইগনার মাথা খাইতাছে। আইচ্ছা আমারে দেহাইওছেন ।
-তাইলে কালকে ভোরেই আমি তোমাকে দেখাবো

এটাপ্রায় আরো এক সপ্তাহের পরের ঘটনা। খালা মেনে নিয়েছেন, তিনি হাতা কাটাব্লাউজ পরবেন। কারন সেদিন রাতগিয়ে ভোরে আমি এলার্ম দিয়ে রেখেছিলাম। উঠেবারান্দায় এসে যখন দেখলাম সেই মহিলা ব্যায়াম করছেন, আমি দ্রুত খালার রুমের(আমাদের গেস্ট বেড রুম)”খালা”বলে দরজা ঠেলা দিতেই দরজা খুলে গেলো। দেখলাম খালা নামাজ পরছেন। মনে হয়খালা লেট করে ফেলেছেন। কারন এখন ছয়টা বেজে গেছে। চারিদিক বেশ ফরসা। আমিঅপেক্ষায় থাকলাম, সালাম ফেরানোর সাথে সাথেই আমার দিকে তাকালো, আমি আমার চোখনাচিয়ে বললাম
দেখবে না?
কিতা?
ওইযে,ওই মহিলা।
খালাএকটু মুচকি হাসি দিয়ে যায়নামাজ গুটিয়ে আলানাতে রেখে আমার পিছে পিছেবারান্দায় আসলেন। আমরা বারান্দায় না গিয়ে বারান্দার দরজার উপর দাঁড়িয়েদেখতে থাকলাম। যেন ঐ মহিলা আমাদের বারান্দায় তাকালে আমাদেরকে দেখতে নাপারে। মহিলা এবার কোমরের দুপাশে হাত রেখে শরীর ডান বাম করছেন।বরাবরের মতইসেই সাদা শাড়ী ও সাদা হাতা কাটা ব্লাঊজ, ভেতরে সাদা ব্রা এর স্ট্র্যাপ দেখাযাচ্ছে।সুন্দর ফর্সা শরীর।বেশ কয়েক মোচড় দেওয়ার পর দুহাত সোজা করে মাথারউপরে নিয়ে স্ট্রেট সোজা করে সামনের দিকে কোমর স্থির রেখে উর্ধাংগ নীচে মাটির দিকে নিয়ে এলো।আরএকারনেই মাথার উপরে হাত তোলার সময় মহিলার ধবধবে ফর্সা বগল বার বার দেখাযাচ্ছে। মনে হয় উনি প্রতিদিনই সেভ করেন। অনেকটা বেশী ফর্সার কারনে সবুজাভএকটা আভা পরে তার বগলে। এই মহিলা আমার কাছে এক রহস্যময়ী চরিত্র আমি কখনোতাকে নীচে দেখিনি। তার ফ্লোরে বা ওই বারান্দায় কখনো অন্য কোন মানুষওদেখিনি। অন্য সময় দেখি বারান্দাও তিনি নিজে ঝাড় দেন। একাথাকেনমনে হয়। আমার ঘাড়ের পিছনে খালার গরম নিশ্বাস এসে লাগছে। মহিলাকে তন্ময় হয়েদেখাতে এতক্ষন খেয়াল করিনি, আমার পিঠের ডান পার্শে একটা নরম বালিশের মত।পরক্ষনেই বুঝতে পারলামএটা খালার বুক।মাগো এত্তো নরম হয়!! কিন্তু আরাম টা নেওয়ার আগেই খালা সরে গিয়ে বলল
-হু বুঝজি আমার তাইলে এইরহমের ব্লাউজ পরনই লাগবো, এই বেডির হাত থাইক্ক্যা আমার ভাইগন্যা রেবাচানোর লাইগ্যা। তবে আর কক্ষনো তুমি এই বেডিরে ভোর বেলায়দেখতে আইতে পারবা না।এইবার আহো পড়তে বস বাবা–খালা এবার কিচেনের দিকে যেতে থাকলো।
খালা তুমি পড়, দেইখ্যো আমি বারান্দার এই দরজাই বন্ধ করে দিব-আমি হেসে হেসে মজা করেবললাম।
হইছে থাক বুড়ী খালার দিকে আর নজড় দিও না, এইবার পড়তে বস বাপ, আমি তুমার নাস্তা বানাই।
সেদিনইবিকালে আমি খালার জন্য নিউমার্কেট এর গুলজারে গিয়া তিন কালার এর একটামেরুন, একটা নেভী ব্লু আর একটা বটল গ্রীন কালার এর বেক্সী বয়েল দিয়ে তিনটিহাতা কাটা ব্লাউজের অর্ডার দিলাম। খালার ব্লাউজের মাপ শুইন্যা মাষ্টার এর ভিমরী খাওয়ার দশা।খালারে যখন জিগ্যেস করেছিলাম খালা মাপ কত দিব।
খালা বলেছিল -বিয়াল্লিশ দিবা
মাগো এত বড়।

Leave a Comment