কামুক ডাক্তারের মাখন গুদ – Bangla Choti Golpo

Choda chudir Golpo NewChoti

দীর্ঘ রোগভোগের পর যখন সায়ন সুস্থতার দিকে পা বাড়াচ্ছে তখন বন্ধু, পাড়া প্রতিবেশীদের উপদেশ এলো যে, স্বাস্থ্য ঘেঁটে যাওয়ায় স্বাস্থ্য পুনরুদ্ধারের জন্য সায়নের ডায়েট মেনে খাবার দাবার খাওয়া উচিত। যাতে বে হিসেবি জীবন যাপনের জন্য আবার অসুস্থ না হয়ে পড়ে। এমনকি সায়নের স্ত্রীয়েরও তাতে সম্মতি ছিল। কারণ যে শক্ত সমর্থ পুরুষ তাকে রাতের পর রাত ঘুমোতে দিতো না। bangla choti galpi

সেও কেমন যেন নেতিয়ে পড়ছে আস্তে আস্তে। তাই সকলের পরামর্শ মেনে সায়নের স্ত্রী সোমালী সায়নকে ডায়েটিশিয়ান দেখাতে রাজী করে ফেললো। কোলকাতার কয়েকজন নামী দামী নিউট্রিশনিস্টকে ফোনও করা হলো। কিন্তু সায়ন এমনিতেই অনিচ্ছুক ছিলো। bangla choti galpi

তার ওপরে সেইসব নিউট্রিশনিস্টের ডিমান্ড, তাদের প্যাকেজ ও ফি এত বেশী যে সায়ন ঘোষণা করে দিল সে নিউট্রিশনিস্ট দেখাবে না। শুধু শুধু এতগুলো টাকা নষ্ট করবার কোনো মানে হয় না। সে ইউটিউব থেকে ডায়েট চার্ট বের করে নেবে। এমনিতেই চিকিৎসার সময়ে করানো সমস্ত রিপোর্টস তো সাথেই আছে। কিন্তু সোমালী নাছোড়বান্দা। 

ওনার নাম আদ্রিজা দত্ত গুহ। দেখতে গড়পড়তা। বয়স আনুমানিক ৩৩-৩৫ হবে। বিবাহিতা। দু বাচ্চার মা । 

যাই হোক সায়নকে কিছু বলতে হলো না। সব সোমালীই বললো। উনি রিপোর্টস দেখলেন। এবং সব দেখেশুনে ডায়েট চার্ট ইস্যু করলেন একটা। টেস্টি, পছন্দের খাবারগুলো সব বাদ পড়ে যাচ্ছিলো বলে সায়ন একটু কাঁইকুঁই করলেও সুন্দরী, সেক্সি বউয়ের সামনে তা ধোপে টিকলো না। সোমালী ইতিমধ্যে অসুস্থতার আগের দুজনের জয়েন্ট ছবি মোবাইলে দেখিয়ে বলেছে, ‘দেখুন ম্যাডাম, ও এই ছিল, এই হয়েছে’। ছবি দেখে ম্যাডাম একটু মুচকি হাসলেন। দেখতে গড়পড়তা হলেও আদ্রিজা ম্যাডামের হাসিটা ছিল অসাধারণ। 

আদ্রিজা- খুব আকর্ষণীয় চেহারা ছিল আপনার। অসুবিধে নেই। নিয়ম মেনে খাবার খান, আশা করি আগের চেহারা ফিরে পাবেন। 

সব চেকআপ হয়ে যাবার পরেও ম্যাডাম সায়নকে পাশের বেডে শুতে বললেন। সায়ন শুয়ে পড়তে আদ্রিজা ম্যাম এসে সায়নের পেট টিপে টুপে একটু কিছু দেখলেন। bangla choti golpoo

এবারে সায়ন আদ্রিজা ম্যাডামের চেহারার দিকে তাকালো ভালো করে। দেখতে গড়পড়তা হলেও হাসি তো অসাধারণ ছিলই, সাথে যুক্ত হয়েছে ফিগার। এতক্ষণ চেয়ারে বসে ছিল বলে ঠিকঠাক বোঝা যাচ্ছিলো না আর সায়ন খেয়ালও করেনি।

এবারে চেয়ার ছেড়ে উঠতে সায়নের টনক নড়লো।

যথেষ্ট হাইট আছে, প্রায় ৫’৬” এর মতো হবে। দেহের কোথাও বাড়তি মেদ নেই। যদিও নিউট্রিশনিস্টের ফিগারে মেদ থাকা উচিতও না। স্কাই ব্লু কালারের শাড়ি শরীরে, তার সাথে ম্যাচিং ব্লাউজ।

ব্লাউজের হাতাকাটা। পরীক্ষার সময় হাত তুলতে দেখা গেল পরিস্কার, কামানো উত্তেজক বগল।

বাংলা চটি ডাকিনীর মায়াজালে

শাড়িটা এমনভাবে পরা যে, বেশীরভাগ আঁচলের অংশ দুই মাইয়ের মাঝে আটকে মাইগুলি প্রকাশিত। বেশ ডাঁসা। সায়নের অভিজ্ঞ চোখে তা ৩৪ বলেই ধরা পড়লো।

স্লিম ফিগারে এমন ডাঁসা মাই দেখে যে কারো হাত নিশপিশ করতে বাধ্য। আঁচলের ফাঁক দিয়ে দেখা যাচ্ছে ফর্সা, মেদহীন, আকর্ষণীয় পেট। তাতে সুগভীর নাভি যেন পেটটাকে আরও উত্তেজক করে তুলেছে। কোমর বেশ চিকন। কচি মেয়েদের মতো। 

কিন্তু তার পরেই অসম্ভব আকর্ষণীয় পাছা। চোখে লেগে থাকবার মতোই। চিকন কোমর থেকে খাড়া উঠে গেছে পাছার মাঝখানটা। বেশ ছড়ানো পাছা। bangalchoti

চেয়ার থেকে পেশেন্টের বেড অল্প জায়গা বলে হাঁটার সময় পাছা খানি দোলে কি না বোঝা না গেলেও এরকম পাছায় চাটি মেরে মেরে চুদতে ভীষণ সুখ পাওয়া যায় তা সায়ন জানে।

সে তার বড় মামী সুতপাকে চোদার খাতিরে এ ব্যাপারে ভালো জ্ঞান অর্জন করেছে। তবে পাছার দাবনা ভীষণ উঁচু হওয়ায় এ সব পাছায় চুদে সুখ দেবার জন্য একখানি বীভৎস বাড়াও দরকার যা সায়নের আছে।

বাড়া শক্ত হতে শুরু করেছে সায়নের এমন সময় আদ্রিজা ম্যাডামের পরীক্ষা শেষ হল। সায়নকে উঠতে বলে তিনি পেছন ফিরে চেয়ারে বসলেন।

ফলে তার কামোত্তেজক পাছার আরেকবার সোজাসুজি দর্শন পেলো সায়ন। নিজেকে এমনিতেই সুস্থ মনে হতে লাগলো তার। 

“শালি একটা মাল বটে” মনে মনে বললো সায়ন। উঠে বসলো ঠিকঠাক করে। সব কিছু দেখা হয়ে গেলে বেরিয়ে এল সায়ন আর সোমালী। আদ্রিজা ম্যাডাম নিজের ফোন নম্বর প্রেসক্রিপশনে লিখে দিলেন।

বললেন আর্জেন্ট কেসে যোগাযোগ করতে। আরও অনেক কেনাকাটা থাকায় সে রাতে কোলকাতাতেই থাকার সিদ্ধান্ত নিল দুজনে।

রাতে যেন সোমালীকে একটু বেশীই চুদলো সায়ন সেদিন। চোদন খেয়ে সোমালী সায়নের গলা জড়িয়ে ধরে বললো, ‘এই কারণেই তো ডাক্তার দেখাতে চেয়েছিলাম ডার্লিং। আমি জানি তোমার ক্ষমতা কমেনি।

তুমি মানসিকভাবে দুর্বল। ম্যাডাম তোমায় সাহস দেওয়ায় আজ কত হিংস্রভাবে আমায় ধুনলে তুমি গো। কতদিন পর পুরনো সুখ পেলাম গো।’ 

বলে সুখের আবহে সায়নকে আবার চুমু খেতে লাগলো। ভীষণ চোদনখোর সোমালী। সায়নের আদর্শ বউ।

সায়ন- ডার্লিং নিউট্রিশনিষ্ট দেখালে ঠিক আছে। তবে একটা সুন্দরী নিউট্রিশনিষ্ট জোগাড় করতে পারতে।

সোমালী- এই অসভ্য। আবার বাইরে নজর? নাহ বেশী সুন্দরী হলে যদি আমার এই চোদনবাজ বরটার মন চুরি হয়ে যায়।

সায়ন- আমার মন তো তোমার কাছে। কিভাবে চুরি হবে?

সোমালী- তবুও। মন আমার কাছে থাকলেও এই যে শক্ত, মোটা, লম্বা ডান্ডাটা তো তোমার কাছেই আছে। bd choti golpo

বলে সায়নের ডান্ডাটা ধরে কচলাতে লাগলো সোমালী।

সোমালী- তবে যাই বলো, ম্যাডামের পাছাটা কিন্তু অসাধারণ।

সায়ন- কি যে বলো না। তোমার মতো না।

সোমালী- না মিস্টার আমার মতোই। পেছনটা আমার মতোই চোখা আর ছড়ানো সোনা।

বলে নিজের গুদ এগিয়ে দিয়ে সায়নের বাড়ায় ঘষতে লাগলো। সায়নের চোখের সামনে আদ্রিজা ম্যাডামের পাছাটা ভেসে উঠলো। আর শরীরে আগুন ধরতে সময় লাগলো না। 

bd choti golpo মেজদির কচি পোঁদ চোদা

হোটেলের নরম মখমলি বিছানায় সায়ন তার সেক্সি বউয়ের পাছাটা ডায়েটিশিয়ানের পাছা কল্পনা করে চুদে চুদে খাল করে দিতে লাগলো। প্রচন্ড সুখে সোমালী হারিয়ে যেতে লাগলো। আহহহহহহহহহ।

যাইহোক পরদিন বাড়ি ফিরে নিয়ম মেনে খাবার আর শারীরিক কসরত শুরু হলো। সায়ন নিয়মিত জিমে যেত বলে অসুবিধে বিশেষ হলো না। চলতে লাগলো জীবন।একমাস, দুমাস, তিনমাস। bd choti golpo

ভালো চার্ট দিয়েছেন আদ্রিজা ম্যাম। বেশ নিজেকে এনার্জেটিক ফিল করতে পারছে সায়ন। আবারও শুরু হয়েছে সোমালীর ওপর অত্যাচার। রাতের পর রাত, বিকেলের পর বিকেল, ভোরের পর ভোর সোমালী গুদ কেলিয়ে শোয় আর সায়ন আছড়ে পড়ে। new choti org

ভীষণ খাই সোমালীর। বহু নারী চুদেও সায়ন ক্লান্ত নয়। বাইরে কোথাও দুস্কর্ম করে এলেও ঘরে এসে বউকে না চুদলে মন ভরে না। 

ইতিমধ্যে যথেষ্ট সুস্থ হয়ে যাওয়ায় একদিন কি মনে হওয়ায় সায়ন প্রেসক্রিপশন বের করে আদ্রিজা ম্যাডামের নম্বর নিয়ে হোয়াটসঅ্যাপে মেসেজ করলো ‘থ্যাঙ্ক ইউ ম্যাম’।

আদ্রিজা সাথে সাথেই রিপ্লাই দিল ‘কে আপনি?’ সায়ন রিপ্লাই দিল ‘ম্যাম আমি আপনার পেশেন্ট’। আদ্রিজা হোয়াটসঅ্যাপের ডিপি চেক করে দেখলো। শুরুতে মনে না পরলেও কিছুক্ষণ পর চিনতে পারলো এ তার পেশেন্ট।

তাই আবার রিপ্লাই দিলো ‘সরি চিনতে পারিনি প্রথমে, থ্যাঙ্ক ইউ কেনো?’।

সায়ন- আপনার আশীর্বাদে সুস্থ হয়েছি, তাই।

আদ্রিজা- ওহ। ওয়েলকাম। ভালো থাকবেন। অসুবিধে হলে যোগাযোগ করবেন।

সায়ন- ওকে ম্যাম।

অতঃপর সেদিনের কথাবার্তা ওখানেই সমাপ্ত। পূজোয় সায়নের শুভেচ্ছা মেসেজের পরিবর্তে আদ্রিজাও রিপ্লাই দিল। আদ্রিজার কাছে এটা নর্মাল। প্রতিদিন অনেক পেশেন্টই মেসেজ করে। 

তবে সায়নের কাছে নর্মাল না। কারণ সে অলরেডি আদ্রিজার ফিগারে ক্রাশ খেয়ে আছে।

পূজোর ছুটিতে অফিসেও গ্যাপ থাকায় সোমালী সায়নকে বললো, ‘সবই ঠিক আছে, তবে তোমার ওজন ২-৩ কেজি বাড়ানো উচিত। আদ্রিজা ম্যাডামের কাছে আরেকবার দেখাও।’

সায়ন এবারে একবারেই রাজী হয়ে গেল। 

সায়ন- ওকে। কবে যাবে বলো?

সোমালী- সরি মিস্টার। আমি যাবো না। আমি বাপের বাড়ি যাবো। তুমি একাই ঘুরে এসো। 

bd choti golpo মা ও শাশুড়িকে ফাঁকা মাঠে চোদা

সায়ন- না না। তুমিও যাবে। একদিনে গিয়ে ফিরে আসা খুব চাপ তাই রাতে থাকতে হবে। আর হোটেলে একা থাকতে ভালো লাগেনা।

সোমালী সায়নকে জড়িয়ে ধরে বললো, ‘কেন বেবি?’

সায়ন- জানিনা আমি।

সোমালী- আমি জানি। হোটেলের রুমে ঢুকলেই তুমি পশু হয়ে যাও। কম তো ভুগলাম না।

সায়ন- জানোই যখন তাহলে বোঝো আমার অসুবিধে। new choti org

সোমালী- আমি বাপের বাড়িই যাবো। একটা রাত কিচ্ছু হবে না। ফিরে এসে পরদিন ও বাড়ি যাবে। পুশিয়ে দেব। আপাতত একবার খেয়ে নাও।

বলে সায়নকে চটকাতে লাগলো। কিছুক্ষণ পর দুজনে হাল্কা শীতেও ঘেমে নেয়ে একসা।

প্ল্যানমাফিক সায়ন অ্যাপয়েন্টমেন্ট নিয়ে কোলকাতা রওনা দিল আর সোমালী গেল বাপের বাড়ি। লুচ্চা সায়ন ইতিমধ্যে কোলকাতায় বিয়ে হয়েছে তার কলেজ লাইফের গার্লফ্রেন্ডকে ফোন করে তার সাথেও অ্যাপয়েন্টমেন্ট সেট করলো পরদিন। 

রাতে তো থাকতেই হবে। তাই পরদিন সকাল টা নষ্ট করার কোনো মানে হয়না। আর সোমা বিয়ের পরও মাঝে মাঝেই লুকিয়ে সায়নকে ফোন করে।

সায়নের অফিস না থাকলে দুপুরবেলা সায়নও মাঝে মাঝেই সোমাকে ফোনও করে। কিশোর বয়সের মতো ফোন সেক্সে হারিয়ে যায় দুজনে। সোমার একটা বাচ্চাও হয়েছে। একবছর হয়েছে। আর তার পর সোমার খাই বেড়েও গেছে। এদিকে শুভ তো অফিস সামলেই ক্লান্ত।

যাইহোক চেম্বারে উপস্থিত হলো সায়ন। অপেক্ষার পর ডাকও পড়লো তার। সায়ন ভেতরে যেতেই আদ্রিজা বলে উঠলো ‘আরে আপনি? আসুন আসুন, তা হঠাৎ?’ bd choti golpo

সায়ন- হঠাৎ বলতে বউ বলছে ২-৩ কেজি ওজন বাড়াতে। তাও চার্ট মেনে। তাই আসলাম।

আদ্রিজা- ওকে। অসুবিধে নেই। হয়ে যাবে। আর কোনো সমস্যা?

সায়ন- সমস্যা বিশেষ নেই। তবে মাঝে মাঝে টয়লেটের সমস্যা হয়। 

bd choti golpo শালীকে জোর করে চুদা

আদ্রিজা- বেশ আর কিছু?

সায়ন মনে মনে বললো ‘আর তোমাকে দেখলেই বাড়া দাড়িয়ে যায় সুন্দরী’।

আদ্রিজা- আরে কি ভাবছেন? আর কোনো সমস্যা?

সায়ন আদ্রিজার পাতলা সবুজ শাড়ির ভেতরে প্রস্ফুটিত কালো ব্লাউজের দিকে তাকিয়ে বললো, ‘না আর সমস্যা নেই’। bd choti golpo

সায়নের নজর যে তার বুকে তা বুঝতে আদ্রিজার অসুবিধে হলো না। সে দেখতে ডানাকাটা পরী নয় বলে রাস্তাঘাটে সেভাবে কেউ তাকায় না তার দিকে। কিন্তু একটু ভালো করে যে দেখবে সে বুঝবে আদ্রিজার কাছে কি সম্পত্তি রয়েছে। bd choti golpo

কিন্তু ভালো করে দেখবার মতো সময়ই তো নেই মানুষের কাছে।

যাইহোক ওসব ভেবে লাভ নেই। টয়লেটের সমস্যার জন্য আদ্রিজা বললো সায়নকে পাশের বেডে শুয়ে পড়তে। সায়ন শুয়ে পড়তে আদ্রিজা পেট, পেটের চারপাশ, তলপেট ভালো করে চেপে টিপে দেখতে লাগলো। bd choti golpo

সায়নের দৃষ্টি আদ্রিজার পাছায়, নাভিতে, ফর্সা মেদহীন কোমরে ও পেটে, উদ্ধত বুকে।

ফলতঃ যা হবার তাই হলো আদ্রিজা পরীক্ষায় ব্যস্ত আর আদ্রিজার নরম হাতের ছোঁয়ায় আদ্রিজার কামুকী শরীরের দিকে তাকিয়ে সায়নের বাড়া ফুলতে লাগলো। সায়নের আট ইঞ্চি বাড়া তাঁবু তৈরী করতে লাগলো প্যান্টে। চিৎ হয়ে শোয়ায় তাঁবু তৈরী আদ্রিজার নজর এড়ালো না।

এটা তার কাছে কমন ব্যাপার। সে পেটে টিপলে অনেক পেশেন্টেরই তাঁবু তৈরী হয়। তাই সে তার মতোই পরীক্ষা চালালো। কিন্তু অনেক পেশেন্ট আর সায়নের বাড়া এক নয়। তাঁবু ভয়ংকর আকার ধারণ করলো। bd choti golpo

আদ্রিজা আড়চোখে তাকাতে বাধ্য হচ্ছে এবার। অবিবাহিত মেয়েদের কথা আলাদা। কিন্তু বিবাহিত মেয়েরা বড় বাড়া দেখলে নিজেদের সাধারণত কন্ট্রোল করতে পারে না। সায়নের তাঁবু দেখে আদ্রিজা কেমন যেন শিউরে উঠলো।

এরকম তাঁবু? তার মানে যন্ত্রটাও সেরকমই হবে। আদ্রিজা কেমন যেন ফিল করছে। নিজেকে পেশেন্ট মনে হচ্ছে আর সায়নকে ডাক্তার। মন বসছে না। 

bd choti golpo বিধবা মাসির সাথে অবৈধ চুদাচুদি

সায়নের তাঁবু দেখে আদ্রিজার মন বসছে না পেট পরীক্ষায়। চোখ ঠেকে আছে তাঁবুতে। কোনোরকমে পেট পরীক্ষা শেষ করতে পারলে বাঁচে সে। ম্যাডাম যে আড়চোখে তার বাড়ার দিকে তাকিয়ে তা বুঝতে পেরে সায়নের বাড়া যেন আরও ফুলতে লাগলো।

এভাবে অসাবধানতা বশত আদ্রিজার হাত সায়নের বাড়ার তাঁবুতে পড়েই গেল একবার। সায়নের বাড়া অসম্ভব গরম হওয়ায় প্যান্টের ওপর দিয়েও তার স্পর্শ আদ্রিজাকে চমকে দিল। আর সাথে সাথে সায়ন ইচ্ছে করে ‘আহহহহহহহহহহহ ম্যাম’ বলে শীৎকার দিয়ে উঠলো। bd choti golpo

আদ্রিজা চমকে উঠে বললো, ‘কি হয়েছে সায়ন বাবু?’ new choti org

সায়ন- ম্যাম আপনার হাত খুব নরম।

Leave a Comment