কামিনী – প্রথম খন্ড | BanglaChotikahini

কামিনী… এক নারীর যৌন কাহিনী – প্রথম খন্ড

মুখবন্ধ

এটি নিছকই একটি যৌন উপন্যাস । বাংলা ভাষায় রগরগে ‘যৌন উপন্যাস’ পাঠক বন্ধু-বান্ধবীদের শুধুমাত্র পঠন সুখের উদ্দেশ্যে লেখা, যার বাস্তবের সাথে দূর-দূরান্ত পর্যন্ত কোনো মিল নেই । এই উপন্যাস যদি কোনো ব্যক্তি, স্থান বা ঘটনার সাথে সামঞ্জস্যপূর্ণ হয়ে যায়, তাহলে সেটি নিছক কাকতালীয় । প্রকাশ করার পূর্বে আমার নিকট কিছু বন্ধুদের পড়তে দিয়েছিলাম । সকলেই খুব প্রসংশা করাই উপন্যাসটি প্রকাশ করার একটি অনুপ্রেরণা পাই । সকলেই পড়ে দেখবেন । একশ’ শতাংশ কথা দিলাম, ভালো লাগবেই । ধন্যবাদ সকলকে । সব্বাই খুব খুব ভালো থাকুন, সুস্থ থাকুন । আর চটি উপন্যাস পড়ে যৌন চাহিদায় ভরপুর থাকুন…

নিবেদনে ইতি,
“রতিপতি”

(প্রথম পরিচ্ছদ)

‘ছেলেটা কি আমাকে ফলো করছে…! যেখানেই যাই, সেখানেই তো ওকে দেখতে পাই ! ব্যাপারটা কি…? আজ প্রায় দশ দিন হয়ে গেল, ব্যাটা পিছু ছাড়ছে না ! কে ও….!’-মনে মনে ভাবছিল কামিনী । বিষয়টা মনে কেমন যেন একটা খটকা তৈরী করছিল । যদিও যখনই সরাসরি ওর দিকে তাকিয়েছে, ওকে অন্য দিকে তাকিয়ে থাকতেই দেখেছে কামিনী । কিন্তু তবুও, কামিনীর মনে একটা প্রশ্ন মাথা চাড়া দিচ্ছিল । যতই সরাসরি চোখাচুখি না হোক, তা বলে রেস্টুরেন্টে, মলে, কফিশপে, এমনকি জগিং মাঠেও দেখা যাবে ওকে…! একবার মনে হলো সোজা গিয়ে প্রশ্ন করে । কিন্তু এখন এই সন্ধ্যে বেলা, রেস্টুরেন্টে বান্ধবীর সাথে বসে একটা অপরিচিত ছেলের সাথে কথা বলতে যাওয়াটা একটু কেমন ঠেকবে না ? তাই নিজেকে সামলে নিল কামিনী । কিন্তু মনের ভেতরের সেই ‘কিন্তু’টা মনে তীরের মত বিঁধতে লাগল । আড় চোখে বার বার কামিনী ওর দিকেই তাকাচ্ছিল । দুটো টেবিল পরে বসে থাকা ছেলেটা গত কয়েকদিনে যেন কামিনীর মনে প্রশ্নের একটা ঝড় তুলে দিয়েছে । ঠিক সেই সময়েই শ্রেয়সী, মানে কামিনীর বান্ধবী, ঠিক ওই ছেলেটাকেই দেখে ‘ম্মম্মম্মম্মমম্….!’-করে হালকা একটা শীৎকার করে বলল-“এই মিনি(কামিনী), ওই ছেলেটাকে দেখ ! ওই যে দুটো টেবিল পরে বসে আছে, ব্লু টি-শার্ট পরে ! দেখেছিস…! কি মাল মাইরি ! কি ফিগার ! বাইসেপস্ টা দেখ ! আর বিয়ার্ড লুকে কি মাচো মনে হচ্ছে দেখ ! ঈশশশ্ এমন একটা টাটকা তরুনকে যদি বিছানায় পেতাম মাইরি…! কপাল খুলে যেত । আমি নিশ্চিত, বিছানায় ছেলেটা চরম সুখ দেবে । এই, মিনি, চল না, পরিচয় করি…!”

নিজের অস্বস্তির কারণ হিসেবে যাকে নিয়ে মনে এত প্রশ্ন তীরের মত বিঁধছে এমন একটা অজানা-অচেনা ছেলের প্রশংসা নিজের বান্ধবীর মুখ থেকে শুনে কামিনীর ভেতরটা যেন আরও জ্বলে উঠল । “আমার কোনোও দরকার নেই । তোর যদি দু’পায়ের মাঝে অত জ্বালা ধরে থাকে তাহলে তুই করগে গিয়ে । যত্তসব…! ভাল্লাগে না, ধুৎ….! তুই থাক, আমি চললাম ।”-কামিনীর কন্ঠে চরম বিরক্তি এবং অবহেলা প্রকট হয়ে উঠল যেন ।

কিন্তু শ্রেয়সীর আশায় জল ঢেলে সেই ছেলেটিও উঠে গেল তখনই । মাথায় লাল একটা টুপি পরে টুপির শ্যেডটাকে ডানহাতে ধরে বিদ্যুতের গতিতে রেস্টুরেন্টের বাইরে গিয়ে অন্ধকারে বিলীন হয়ে গেল । সেটা কামিনীর নজর এড়াল না । কামিনী বুঝতে পারছিল না, যে এটা তার স্বস্তির কারণ, নাকি অস্বস্তির । ছেলেটা আবার বাইরেও পিছু নেবে না তো…! কিন্তু তখনই মনকে আশ্বস্ত করল-‘কি করে নেবে খোকা…! আমার চারচাকার সাথে তাল দিয়ে ছুটতে পারবে তো…! হমম্…! ফাট্টু কোথাকার…! যাক্ বাবা..! রেহাই পেলাম…!’ বান্ধবীকে একা ফেলে চলে আসাটা যে মোটেও সৌজন্য নয়, সেটা কামিনী ভালোই জানে, কিন্তু এই ছেলেটা মনটাকেই বিগড়ে দিল…! ভালো লাগছে না মোটেই । বাড়ি গিয়ে ফ্রেশ হয়ে শুয়ে পড়বে ও । স্বামী তো কোন রাতে আসবে তার ঠিক নেই । বরং লম্বা একটা ঘুম দেওয়া যাবে…! কামিনী শপিং করা প্যাকেটগুলো নিয়ে রেস্টুরেন্ট থেকে বেরিয়ে পড়ল । পার্কিং লটে এসে নিজের গাড়ীর ড্রাইভিং সিটের দিকের গেটটা আনলক করে খুলে ভেতরে ঢুকতে যাবে এমন সময় আচমকা কে যেন পেছন থেকে এসে কামিনীর মুখটাকে ডানহাতে চেপে ধরে বামহাতে কামিনীর বামহাতটা ভাঁজ করে পেছনে পিঠের উপর চেপে ধরে কামিনীর কানের কাছে মুখটা এনে চাপা স্বরে বলতে লাগল-“চিৎকার করবেন না প্লী়জ ! না তো আমাকে প্রচুর মার খেতে হবে । আমি আপনার মিনিট কয়েক সময় নেব । প্লী়জ ম্যাম, ডোন্ট শাউট ! আই বেগ অফ ইউ ।”

এমন একটা অশ্বস্তির পরিস্থিতিতে একটা অপরিচিত ছেলে তাকে শক্ত করে বেকচে ফেলে ধরে রেখে আবার বলছে প্লী়জ ডোন্ট শাউট ! তাও আবার ভিক্ষা চেয়ে…! এ কেমন ভিক্ষা চাওয়া ! কামিনী যেন গলা ফাটিয়ে চিৎকার করতে চাইছিল । কিন্তু কোনো এক অজানা কারণে সেটা কেন যেন করতে পারছিল না । ছেলেটা ওর বামহাত ছেড়ে দিয়ে ওকে কিছুটা শ্বস্তি দিয়ে বলতে লাগল-“ভয় পাবেন না, আমি সেই ছেলে যে গত কয়েকদিন ধরে আপনার ছায়াসঙ্গী হয়ে উঠেছে । কিন্তু প্লী়জ শুনুন, কেন আমি আপনাকে ফলো করছি, যদি এর পরে আপনি আমাকে বারণ করে দেন, কথা দিচ্ছি, আর কক্ষনোও আপনার পেছনে আসব না ।” কথাগুলো বলার সময় ছেলেটা ওর তলপেট এবং তার নিচের অংশটা (মানে, বাঁড়াটাকে) কামিনীর পাছার সাথে চেপে ধরে রেখেছিল । তখন ওর বাঁড়াটা বেশ ফুলেই ছিল । তাই কামিনীর অনুমান করতে অসুবিধে হয়নি, ছেলেটার যন্ত্রটা বেশ দমদার । কিন্তু যাই হোক, তাই বলে এভাবে পেছন থেকে আচমকা জাপটে ধরবে কেন…? কে ও…? কামিনীর মনে তাই চিৎকার করে লোক জড়ো করার চাইতে ওর প্রশ্নগুলোর উত্তর খুঁজে বের করাটা বেশি জরুরি মনে হচ্ছিল ।

কামিনী ওর হাতটাকে ঠেলে মুখের উপর থেকে সরাবার চেষ্টা করছিল । কিন্তু ছেলেটার পাশবিক শক্তির সামনে তেমন সুবিধে করে উঠতে পারল না । মুখে কেবল উউউমম্ উউউমমম্.. শব্দ করছিল । “শ্শ্শ্শ্শ শ্শ্শ্শ্শ্… প্লী়জ, শব্দ করবেন না । দেখুন, আমি আপনাকে দেখেই পাগল হয়ে গেছি । খেতে পরতে, উঠতে বসতে, চলতে ফিরতে, এমনকি ঘুমের মাঝেও স্বপ্নে শুধু আপনাকেই দেখছি । আপনার সিঁদুর দেখেই জেনে গেছি যে আপনি বিবাহিতা, কিন্তু তবুও এই অবুঝ মনটা বুঝল না । পাগলের মত আপনাকে শুধু ভালোবেসে ফেলল । এখন মরা বাঁচা সব আপনার হাতে । আমি আপনাকে ভালোবাসি ম্যাম । হয়ত বা আপনার স্বামীর চাইতেও বেশি । এটা ঠিক যে আমি আপনার সখ পূরণ করে দিতে পারব না । তবে আপনাকে কথা দিচ্ছি, সুখ সীমাহীন দেব । বরং আমার তো মনে হয়, আমি আপনাকেই সুখ দিতে জন্মেছি । প্লী়জ ম্যাম….”-ছেলেটা কামিনীকে শান্ত করার চেষ্টা করল ।

কিন্তু কামিনী এসবের কিছুই বুঝে উঠতে পারছিল না । কে ছেলেটা ? কেন ও ওরই প্রেমে পড়ল ! এত বড় শহরে মেয়ের তো অভাব ছিল না, তাই সে ওকেই ভালোবেসে ফেলল কেন ? ও কোন ষড়যন্ত্রী নয় তো…? প্রেমিকের বেশে এসে পরে টাকা পয়সা হাতিয়ে নিয়ে চলে যাবে না তো…? কোনো ছলনা করছে না তো ও ! কামিনী এইসব কথা ভাবতে থাকায় ওর শরীরটা ছেলেটার বুকে হালকা শিথিল হয়ে পড়েছিল কামিনীর অলক্ষ্যেই । ঠিক সেই সময়েই সে বুঝল যে একেবারেই হালকা চর্বিযুক্ত ওর পেটের উপরে ছেলেটার কড়া চামড়ার শক্ত পুরুষালি হাতের চেটোটা মোলায়েম ভাবে বিচরণ করতে শুরু করেছে । ছেলেটা নিজের মুখটা ওর ঘাড়ের কাছে এনে ভোঁশ ভোঁশ করে উষ্ণ নিঃশ্বাস ছেড়ে ওর গলার পেছনের দিকে, ওর কানের গোঁড়ায় এবং গর্দনে চুমু খেতে শুরু করেছে । কিন্তু এ কি ! একটা সম্পূর্ণরূপে অপরিচিত ছেলে ওর শরীরের স্পর্শকাতর জায়গাতে চুমি খাচ্ছে ! তাতে তো ওর চরম রাগ হওয়া উচিৎ, ওর তো ছেলেটাকে ঘুরে সজোরে একটা চড় মারা উচিৎ! কিন্তু ওর সাথে এ কি হচ্ছে ? পেটের মখমলে, নরম চামড়ার উপরে ছেলেটার হাতের স্পর্শ ওর এত ভালো লাগছে কেন ? কেনই বা ওর কানের কাছে ওর চুমু কামিনীর শরীরে কামনার উদ্রেক করছে ? এটা কি তবে ওর প্রতি ওর স্বামীর দেওয়া অবহেলাই দায়ী ?

এমনিতে কামিনীর দেহপল্লবীতে কোনো খামতি নেই । গায়ের রঙে দুধে আলতার আভা । দেহখানা কোনো জলপরীর চেয়ে কোনোও অংশে কম নয় । মাথায় লম্বা, ঘন কালো চুলগুলো খোলা অবস্থায় মনে হয় যেন আকাশে গর্ভবতী মিশ কালো মেঘ উঠেছে । ৫ ফুট ৫ ইঞ্চি লম্বা শরীরের ৩৬-৩০-৩৮ সাইজের ফিগার । কোমরটা মোটা নয়, বরং চ্যাপ্টা, তাই ৩০ । আর বুকের উপরে যেন একটা ফুটবলকে মাঝামাঝি কেটে উল্টিয়ে বসানো, একেবারে নিটোল, টান টান, পিনোন্নত একজোড়া পয়োধর। সারাদিন ঢাকা থাকার কারণে মাই দুটি ওর গায়ের রঙের চাইতে আরও বেশি ফর্সা । তাদের ঠিক মাঝ বরাবর, একটু ছোটোর দিকেই, বাদামী রঙের দুটি এ্যারিওলা(মাই-এর উপরে থাকা বলয়) এবং তারও ঠিক মধ্যিখানে দুটো রসালো আঙ্গুরের ন্যায় দুটি বোঁটা, যদিও ছেলেটা তার কিছুই জানে না । বুক থেকে অনেকটা ইংরেজি V অক্ষরের মত করে নিচের দিতে নেমে ওর চওড়া কোমর । এদিকে চেহারার কথা বলতে গেলে নাক-মুখের কায়া কোনো অপ্সরার মতই । টানা টানা, মৃগনয়না দিঘোল নীল চোখদুটো যেন দুটি সরোবরের ন্যায়, গভীর, রহস্যময় এবং আকর্ষনীয় । ময়ূরকন্ঠী নীল তারা দুটির দিকে তাকালে যে কোনো ব্রহ্মচারীও কুপোকাৎ হয়ে যাবে । চোখের উপরে সুন্দরভাবে প্লাক্ ও ট্রিম করা একজোড়া ভুরু চোখদুটোর মুকুটের মতই শোভা পায় । আর একটু নিচে উন্নত ওর নাকটি যেন ওর অহমিকারই প্রতিচ্ছবি । তবে ওর চেহারা সবচাইতে লোভনীয় অংশটি হলো ওর নাকের নিচে অবস্থান করা ওর রসালো ঠোঁট দুটি । ও দুটি যেন ঠোঁট নয়, বরং, একজোড়া রসপূর্ণ গোলাপ ফুলের পাঁপড়ি । না তো খুব পাতলা, না তো খুব মোটা । ওই যাকে বলে একদম পারফেক্ট ! ওর দাঁত গুলিও যেন স্ফটিকের মতই শুভ্র, উজ্জ্বল । তাই যখনই কামিনী হাসে, সেই হাসি দেখে মনে মিছরির ছুরির করাত চালানো অনুভব করে না এমন পুরুষ মেলা ভার । ও যখন হাসে তখন মনে হয় যেন কানে ঝর্ণার সুমিষ্ট সুর বেজে ওঠে, এমনই মিষ্টি তার হাসি । আর ওর শরীরের ত্বক যেন মাখনের মতই মোলায়েম । গত আঠাশটি বসন্ত কামিনীর শরীরে একটু একটু করে রূপ লাবন্য সাজিয়ে আজ তাকে মোহময়ী, লাস্যময়ী উর্বশী কামদেবী রতি করে তুলেছে । এমন একখানা গরম গতরের নারীকে কি করে যে ওর স্বামী অবহেলা করে মদের নেশায় আচ্ছন্ন হয়ে থাকে সেটাই পৃথিবীর সবচাইতে দুর্বোধ্য প্রশ্ন ।

আর সেই অবহেলা আর বঞ্চনার কারণেই বোধহয় আজ একটা পুরুষ মানুষের স্পর্শ, তা সে যতই পর পুরুষ হোক না কেন, কামিনীকে মাতাল করে তুলছে । সামাজিকতা, পতিব্রত, সম্পর্কের প্রতি দায়বদ্ধতা সব কিছুই যেন কর্পূরের মত উবে যেতে চাইছে । ওর শরীরটা যে দীর্ঘদিন থেকেই উপোষী ! তাই অপরিচিত একটা ছেলের স্পর্শে রাগান্বিত না হয়ে কামিনীর দেহটা যেন আরও তৃষ্ণার্ত হয়ে উঠছিল । শরীরে প্রতিরোধ করার ক্ষমতা নেই । আছে তো মনে এই আগন্তুকের লালসাপূর্ণ স্পর্শে গা ভাসিয়ে কামসুখের সীমাহীন সাগরে পাড়ি দেবার অমোঘ ইচ্ছা । আজ সে এমন সুখের হাতছানিকে কোনোমতেই ফিরিয়ে দিতে পারে না ! তাই মুখে কোনো কথা না বলে ছেলেটার হাতটা যেটা ওর চিকন, মোলায়েম পেটের উপর নিজের উষ্ণ পরশ দিয়ে কামিনীর যৌন তাড়নাকে তর তর করে বাড়িয়ে তুলছিল, সেটাকে চেপে ধরে উউউউমমমমম্ শব্দের একটা শীৎকার দেওয়া ছাড়া আর কিছুই করতে পারল না । কিশোরী রাতের মায়াবী অন্ধকারে, একটা শপিং মলের পার্কিং লটে কামিনী যেন তার নারীত্বের পূর্ণতার আভাস পেল । সেই সময় ছেলেটিও কামিনীকে শান্ত হয়ে আসতে দেখে ওর মুখের উপর থেকে নিজের হাতের চাপটা শিথিল করে দিয়ে কামিনীর পেছনেই দাঁড়িয়ে থেকে ওর চুলগুলোকে বাম কাঁধের দিকে সরিয়ে দিয়ে ডান কাঁধটা উলঙ্গ করে সেখানে পাগলের মত চুমুর বর্ষণ ঘটাতে লাগল । কামিনীর চুলের মিষ্টি সুবাস ছেলেটাকেও নেশাচ্ছন্ন করে তুলেছিল । সেই সুগন্ধের মিষ্টি ঘ্রান ফুসফুসের কোনায় কোনায় ভরে নিতে নিতে সে কামিনীর ঘাড়, গর্দন, কানের লতি এবং গালে-চোয়ালে নিজের ভালোবাসার ছাপ হিসেবে মুহূর্মুহু চুমু দিয়ে যাচ্ছিল । কামিনী অবাক হয়ে যাচ্ছিল যে একটু আগেও যখন ওর বান্ধবী এই ছেলেটার প্রশংসা করছিল তখন ওর মনটা বিরক্তিতে ভরে উঠছিল । কিন্তু এখন সেই ছেলেটির হাতেই নিজেকে সঁপে দিয়ে তার বিগত প্রায় বছর তিনেকের অপ্রাপ্ত যৌনসুখটুকুকে উসুল করে নেবার সুবর্ণ সুযোগ সে কোনো মতেই হাতছাড়া হতে দিতে চায় না ।

সে বুঝতেও পারেনি, কখন যেন ওর ডানহাতটা ওর অজান্তেই পেছনে চলে গিয়ে ওদের দুজনের দুটি শরীরের মাঝে ওর নিজের পাছার পেছনে, যেখানে ছেলেটার ফুলে ওঠা বাঁড়াটা ওর পাছার খাঁজের উপরে চাপ দিচ্ছিল সেখানে চলে গিয়ে ওর জিন্সের প্যান্টের উপর থেকেই ওর বাঁড়ার উপরে বুলাতে লাগল । বাঁড়ায় কামিনীর মত কমনীয় মহিলার নরম, মখমলে হাতের স্পর্শ পেয়ে ছেলেটাও সুখে গোঙিয়ে উঠল । শরীরটাকে একটু পেছনে নিয়ে দুজনের মাঝে একটু জায়গা করে দিয়ে কামিনীকে হাত সঞ্চালনের জন্য যথেষ্ট জায়গা করে দিল । ডানহাতে আগন্তুক ছেলেটির তার অনুমান-মতে বেশ বড় সড় বাঁড়াটার উপরে হাত বুলাতে বুলাতে কামিনী ছেলেটির বামহাতটাকে নিজের বামহাতে ধরে সেটাকে টেনে উপরে তুলতে তুলতে নিজের বামদিকের মাইয়ের উপরে এনে নিজেই ছেলেটার হাতসহ চাপ দিতে লাগল । যেন ইঙ্গিতে বলতে চাইছে -“টেপো” । ওর চোখদুটো তখন কামসুখের পূর্বাভাসে বন্ধ হয়ে গেছে । ছেলেটি কামিনীর মাইটাকে টিপতে টিপতে এবার ওর মুখের উপর থেকে নিজের ডানহাতটাকে সরিয়ে নিল । কামিনীর মুখটাকে চেপে ধরে রাখার আর দরকার নেই । কামিনী এখন তার মাথা পেছনে হেলিয়ে দিয়ে ওর কাঁধে রেখে নিজেকে ওর হাতে তুলে দিয়েছে ।

ছেলেটি ওর ডানহাতটাকেও কামিনীর ডান বগলের তলা দিয়ে গলিয়ে ওর ডান মাইটাকেও নিজের দখলে নিয়ে নিল । পেছন থেকে ওর ঘাড়ে, গর্দনে, কানের লতিতে চোষন-লেহন চালাতে চালাতে একসাথে ছেলেটি কামিনীর দুটো মাইকেই ডলতে শুরু করল । মাই দুটো টেপার সময়ই সে বুঝতে পারল যে কামিনীর মাই দুটো ঠিক স্পঞ্জের একটা বলের মতই টানটান । টিপলে যেমন গুটিয়ে এইটুকু হয়ে যায়, তেমনি ছেড়ে দেওয়া মাত্র সঙ্গে সঙ্গে ফুলে আবার নিজের প্রকৃত সাইজ নিয়ে নেয় । “মাই দুটো কি তুলতুলে ! অথচ কি দৃঢ় ! এতটুকুও ঝুলে পড়ে নি, বা নিজের সাইজ হারায় নি ! যেন খাড়া খাড়া পাহাড়ের দুটি ক্ষুদ্র সংস্করণ ! টিপতে কি সুখ হচ্ছে রে…!”-ছেলেটি মনে মনে ভাবল । এইভাবে কিছুক্ষণ পেছন থেকে চোষন চুম্বন দিয়ে আর কামিনীর মোলায়েম, তুলতুলে দৃঢ় মাই দুটিকে টিপে সে এবার নিজের বাম হাতটা নিচে নামাতে নামাতে আবার কামিনীর পেট বেয়ে ওর শাড়ীর বাঁধনের কাছে এসে ওর সায়ার ভেতরে প্রবেশ করিয়ে দিল । কামিনী পেটটা ভেতরের দিকে টেনে ওকে সুযোগ করে দিল, যাতে সে আরাম করে হাতটা ওর তলপেটে প্রবেশ করাতে পারে । শাড়ী-সায়ার ভেতরে হাত ভরা হতেই ছেলেটি কামিনীর প্যান্টির ভেতরেও হাত ভরে ওর দুই পায়ের সংযোগস্থলে আঙ্গুলগুলো নিয়ে গিয়ে সে কামিনীর মধুকুঞ্জ, ওর রসের ভাঁড়ার, ওর গুদটাকে স্পর্শ করল । কামিনীর পা দুখানা যেন কোনো এক অজানা অনুভূতির আবেশে ফাঁক হয়ে গিয়ে ছেলেটাকে ওর গুদটাকে ধরার সুযোগ করে দিল । সে অতি নিপুনতার সাথে কামিনীর গুদের চেরায় নিজের আঙ্গুলের কারুকার্য চালিয়ে ওর কানের লতিটাকে মুখে নিয়ে চুষতে চুষতে এবং ডানহাতে ওর ডান মাইটাকে টিপতে টিপতে বামহাতে এবার ওর গুদের কোঁট(ক্লিটরিস)টাকে মধ্যমা আঙ্গুল দিয়ে রগড়াতে লাগল । তিন তরফের কামোত্তেজক স্পর্শে কামিনীর অবস্থা যেন করুন হয়ে উঠল । কোনো লতা গাছের মতই সে এলিয়ে পড়ল ওই আগন্তুক ছেলেটির শরীরের উপরে । মেরুদন্ডটির সোজা হয়ে দাঁড়িয়ে থাকার ক্ষমতা নেই । শরীরে না আছে প্রতিরোধ করার এতটুকু শক্তি, না মনে আছে তার কিঞ্চিৎমাত্র ইচ্ছা । সে শুধু ছেলেটির বাহুডোরে বিলীন হয়ে যেতে চায় । ওই অবস্থায় সে মাথাটা কাত করে ওর মুখটা এগিয়ে দিল ছেলেটির লোলুপ, তৃষ্ণার্ত ঠোঁটের দিকে । কামিনীর সেই ইচ্ছেকে বুঝতে পেরে ওর মাই দুটিকে নিয়ে দলাই মালাই করতে করতেই ছেলেটি নিজের মুখটা ডুবিয়ে দিল কামিনীর সরস, উষ্ণ, তৃষ্ণার্ত মুখের ভেতরে । ওর রসালো, গোলাপী লিপস্টিক পরা, তিরতির করে কাঁপতে থাকা চমচমের মত টইটুম্বুর ঠোঁট দুটোকে পালা করে চুষে চুষে গভীর, আবেগঘন চুমু দিয়ে কামিনীর যৌনলিপ্সাকে তরতর করে বাড়িয়ে তুলতে লাগল ।

কামিনী যৌন অতৃপ্তি পূরণের পূর্বসুখে দিশেহারা হয়ে ওই অন্ধকারেই, পার্কিংলটের নির্জনেই ছেলেটার জি়প খুলে দিল । কামিনীর মনোকামনা ছেলেটাকেও উত্তেজিত করে তুলল । “গেটটা খুলে সিটের উপর হাত রেখে উবু হয়ে দাঁড়ান ।”-ছেলেটে কামিনীর পিঠে বামহাতে চাপদিয়ে উবু করতে করতে ডানহাতটা জি়পারের ভেতরে ভরে জাঙ্গিয়ার ভেতর থেকে নিজের বাঁড়াটা বের করল । কামিনী উবু হয়ে দাঁড়াতেই ওর শাড়ি-সায়াকে কোমরের উপরে তুলে ওর প্যান্টিটাকে টেনে কামিনীর হাঁটু পর্যন্ত নামিয়ে দিল । তারপরে ডানহাতে একটু থুতু নিয়ে হাতটাকে কামিনীর গুদের উপর রাখতেই কামিনীর শরীরে যেন ৪৪০ ভোল্টের কারেন্ট ছুটে গেল । “মমমমমমমমম…..!”-আওয়াজের একটা শীৎকার দিয়েই কামিনী মাথা নিচু করে ফেলল । ছেলেটা তারপরে খানিকটা থুতু নিজের বাঁড়ায় মাখিয়ে কামিনীর পেছনে দাঁড়িয়ে বামহাতে ওর পাছার বাম নিতম্বটাকে ফেড়ে ধরে নিজের বাঁড়ার মুন্ডিটাকে কামিনীর গুদের দ্বারে সেট করে কোমরাটা ধীরে ধীরে সামনের দিকে চাপ দিয়ে বাঁড়ার মুন্ডিটাকে কামিনীর গুদে, যেটা কামের আগুনে জ্বলে উনুনের মত তেতে উঠেছে ততক্ষণে, সেখানে ভরে দিল । কামিনী বামহাতটা ড্রাইভিং সিটের উপর থেকে তুলে এনে নিজের মুখটা চেপে ধরে উউউমম্ শব্দের একটা চাপা গোঙানি দিল । ছেলেটা কোমরটাকে আরোও গেদে ধরে বাঁড়াটাকে আরও একটু গুদের ভেতরে পুরে দিতেই কামিনী বুঝল, ছেলেটা নিজের ব্যাপারে একদম মিথ্যে বলেনি । মেয়েদের গুদমন্থনের জন্য সত্যিই ওর একটা দমদার যন্ত্র আছে । কিন্তু অন্ধকারে ছেলেটার বাঁড়াটার সঠিক অনুমান সে করতে পারল না, শুধু এটুকু বুঝল যে ওর বাঁড়াটা বেশ মোটা । ছেলেটা নিজের কোমরটাকে আগু-পিছু করাতে লাগল । তাতে ওর শক্ত বাঁড়াটা কামিনীর গুদে জায়গা করে নিয়ে ওর উপসী, রসালো গুদটাকে চুদতে শুরু করল । কামিনীর পাতলা-চওড়া কোমরটাকে দু’হাতে শক্ত করে ধরে পেছন থেকে ছেলেটা কয়েকটা মধ্যমলয়ের ঠাপ দিয়েই ঠাপের গতি বাড়াতে যাবে এমন সময় ওরা পার্কিংলটে কার যেন আসার শব্দ পেল । সঙ্গে সঙ্গে কামিনী ছেলেটাকে ঠেলে পেছনে সরিয়ে দিয়ে প্যান্টিটা পরে নিয়ে বামহাতটা চোখের সামনে এনে কব্জির দিকে তাকিয়ে সময়টা দেখে নিল । ওদিকে সামনে থেকে আসা লোকগুলো ওদের দিকে আরোও কাছিয়ে আসছে দেখে কামিনী ছেলেটাকে বলল, “গাড়ীতে বোসো ।” তারপর সেও ড্রাইভিং সিটে বসে গাড়ী স্টার্ট করল ।

গাড়ীটা বেশ দ্রুতগতিতেই চালিয়ে মিনিট কুড়ির মধ্যে কামিনী তাদের বাংলোবাড়িতে এসে পৌঁছলে । পথে কেউ কাউকেই কোনো কথা বলেনি । কামিনীর গাড়ী চালানো দেখে মনে হচ্ছিল কোনো মরাণাপন্ন ব্যক্তিকে বুঝি সঞ্জীবনী দেবার তার তাড়া আছে । গাড়ীটাকে গ্যারেজে রেখে গাড়ী থেকে নেমে এসেই পেছনের বামদিকের গেটটা খুলে দিয়ে সে ছেলেটাকে বলল -“এসো আমার সাথে ।” ছেলেটা এবারেও কোনো কথা না বলে কামিনীকে অনুসরণ করল । বাড়ীর মেইন দরজা খুলে কামিনী ভেতরে প্রবেশ করল । ছেলেটা তখনও গেটের বাইরে ক্যাবলার মত দাঁড়িয়ে । বাড়ির চারপাশটা সে একটু খেয়াল করছিল । মেইন বিল্ডিং-এর বামপাশেই আরও একটা এ্যাটাচ্ড ছোট বিল্ডিং, তাতে দুটো ঘর । সেদুটোই কোনো ছা-পোষা বাঙালি পরিবারের সুখের নিলয় হতে পারে হেসে খেলেই । ঘর দুটোর মাঝে একটা গ্রীলের দরজা যেটা তখন বন্ধ । ছেলেটাকে ওখানেই দাঁড়িয়ে থাকতে দেখে কামিনীর গলায় বিরক্তির সুর ফুটে উঠল -“কি হলো…? এসো.. ! কতবার বলতে হবে ?”

ছেলেটা কামিনীর আহ্বানে মনে মনে আপ্লুত হয়ে উঠল । সে এই মহিলাকে ভালোবাসে, আর সেইজন্যই তাকে নিজের তলায় এনে তাকে চুদে বিছানায় মিশিয়ে দিয়ে তার শরীরের প্রত্যেকটি রোমকূপ থেকে সুখের রস আস্বাদন করতে চেয়েছিল তাকে প্রথমবার দেখা মাত্রই । এই ঘন্টাখানেক আগেও সেটা বেশ কঠিন মনে হচ্ছিল তার । কিন্তু একটু সাহস করে, মনের কথাগুলিকে তার সামনে প্রকাশ করাতেই তার স্বপ্ন পূরণের সম্ভাবনা উজ্জ্বল হয়ে উঠতে দেখে নিজের ভাগ্যকে কি বলে ধন্যবাদ জানাবে সেটা সে বুঝেই উঠতে পারছিল না । কামিনীর মত উচ্চশিক্ষিতা, সমাজের উঁচুস্তরের সম্ভ্রান্ত পরিবারের গৃহবধুকে কামনা কমবেশি সবাই করতে পারে । ওর বুকের উপরে পাহাড়ের মত সুডৌল, নিটোল, তুলতুলে দুদদুটি কোনো বুড়োর মনেও কাঁপুনি ধরিয়ে দিতে পারে । সেখানে আমাদের এই ছেলেটি তো যৌবনশক্তিতে ভরপুর বছর পঁচিশের তাগড়া জোয়ান । যেমন লম্বা তেমনি পেটানো শরীর । জিম করে শরীরের পেশীগুলিকে এমনভাবে গঠন করেছে যে শরীরটা যে কোনো বলিউডি নায়কের মতই লোভনীয় । এমন একটা বীর্যবান পুরুষ কামিনীকে দেখে যে পাগল হবেই তাতে কোনো সন্দেহই নেই । কিন্তু তাই বলে তার কামনা যে এত সহজেই বাস্তবে পরিণত হতে পারে সেটা সেও কল্পনা করে নি ।

যাইহোক কামিনীর ডাকে ছেলেটা ভেতরে প্রবেশ করল । বাড়ির ভেতরের সাজসজ্জা দেখে তার মাথা ঘুরে গেল । সামনে বড় একটা ডাইনিং হল । তার উত্তরদিকে দোতলার করিডরের নিচে সুন্দর, মাঝারি সাইজে়র একটা ডাইনিং টেবিল, যার উপরে বিদেশী বড় একটা ঝাড়বাতী ঝুলছে । পূর্বদিকের দেওয়ালে অয়েল পেন্টিং-এ আঁকা সুন্দর একটি প্রভাতী গ্রাম্য দৃশ্য । সেই দেওয়ালের পাশেই কিচেনের দরজা । অন্যদিকে, অর্থাৎ পশ্চিম দেওয়াল ধরে উপরে, দোতলায় যাবার সিঁড়ি । মেঝেতে ইটালিয়ান মার্বেল বসানো । আর ডাইনিং-এর উপরের সিলিং-এ পুট্টি দিয়ে করা সুন্দর কারুকার্য । সবকিছু দেখেই ছেলেটার চোখ যেন ধাঁধিয়ে গেল । অবশ্য সিঁড়ির পাশে সে আর একটা দরজা দেখতে পেল যেটা বন্ধ ছিল । ওই ঘরটার পাশ দিয়েই একটা গলি, যেটা সম্ভবত বাইরে থেকে দেখা ওই ঘর দুটিতে গিয়ে মিশে থাকবে । তার মানে বাড়ির বাইরে না গিয়েও ওই ঘরদুটিতে ভেতর থেকে যাবার পথ আছে । ব্যাপারটা ছেলেটার একটু অদ্ভুত লাগল ।

কামিনী সেই ঘরের দিকে গিয়ে দরজাটা খুলে ভেতরে ঢুকল । ছেলেটা ওকে বলতে শুনল -“বাবা, আমার শরীরটা একটু খারাপ । উপরে গেলাম । একটু রেস্ট নেব । তোমার ছেলের তো ফিরতে এখনও ঘন্টা তিনেক দেরি আছে । আমি ততক্ষণ একটু বিশ্রাম নিয়ে নিই । তুমি থাকো ।” কামিনীকে ঘন্টা তিনেক বলতে শুনে ছেলেটা ঝটিতি ঘড়ি দেখে নিল । আটটা দশ । মানে কামিনীর বর ১১টা নাগাদ বাড়ি ফেরে ! কামিনী সেই ঘর থেকে বেরিয়ে দরজা আবার লাগিয়ে দিয়ে ছেলাটার বামহাতের কব্জি ধরে টানতে টানতে চোখের ইশারায় সিঁড়ি বেয়ে উপরের দিকে নিয়ে যেতে লাগল । দোতলায় সিঁড়িটা নিচের ডাইনিং-এর ছাদের মুখে মিশেছে । দোতলাতেও সেই জায়গাটা ফাঁকা । আর তার চারিদিকে বড় বড় চারটি ঘর । ডাইনিং পার করে ঠিক তার উল্টো দিকের ঘরের দিকে গিয়ে কামিনী সেই ঘরের দরজাটা খুলল । “এসো, ভেতরে এসো ।”-বলেই কামিনী ঘরে ঢুকল । ছেলেটা কামিনীকে অনুসরণ করল । সে ভেতরে ঢুকতেই কামিনী ভেতর থেকে দরজাটা লক করে দিল । ছেলেটা ঘরে ঢুকে ঘরটাকে দেখতে লাগল । সী গ্রীন মেইন রঙের সাথে বিছানায় শোবার সময় খাটে যেদিকে মাথা থাকবে সেই দিকটা অর্থাৎ দরজার বিপরীত দেওয়ালটা ডীপ পার্পেল রং করা । জানলায় সামনে মখমলের পর্দা আর পেছনে কালো কাঁচ লাগানো । তার সামনে ঘরের প্রস্থ বরাবর মোটামুটি মাঝামাঝি জায়গায় কামিনীদের শোবার খাট । ঘরে বিদেশী কিছু প্রয়োজনীয় ফার্নিচার । খাটে কোনো পাসি বা বাড়তি কাঠ লাগানো নেই । সেখানেও মখমলে একটা বেড শীট বিছানো । তাতে 3D প্রিন্টিং-এর কিছু ছবি আঁকা আছে । ঘরের ডানদিকের দেওয়ালে কিছু বাঁধানো ছবি টাঙানো, যেগুলি দেওয়ালটিকে, সেই সাথে ঘরটির সৌন্দর্যকেও অন্য মাত্রায় নিয়ে চলে যায় । ছেলেটা বিভোর হয়ে সেই সবকিছুই দেখছিল । কামিনীর কথায় তার সম্বিৎ ফিরল -“নাউ কাম অন… আ’ম অল ইওরস্ । প্লীজ় মী…. যদি তুমি আজ আমাকে তৃপ্ত করতে পারো, তাহলে তুমি রোজ আমাকে পাবে । আর যদি না পারো, তাহলে মুখে জুতো মেরে সারাজীবনের জন্য বিদেয় করে দেব । নাউ কাম এ্যান্ড হ্যাভ মী….” কামিনী শাড়ীর আঁচল সহ বামহাতটা সেক্সি ভঙ্গিতে সামনে ছেলেটার দিকে বাড়িয়ে দিল ।

ছেলেটা সম্বিৎ ফিরে পেতেই কামিনীর দিকে মুচকি হাসি দিয়ে কামুক দৃষ্টিতে তাকালো । তারপর কামিনীর লালসাযুক্ত চোখে চোখ রেখে সে এক পা এক পা করে এগিয়ে এলো ওর দিকে । কামিনীর মাখনের মত হাতটা ডানহাতে ধরে হাতের উপরে একটা আবেগঘন চুমু দিয়েই আচমকা হ্যাঁচকা একটা টান মেরে কামিনীকে নিজের বুকের মধ্যে টেনে নিল । কামোত্তেজনায় কিঞ্চিৎ দৃঢ় হয়ে আসা কামিনীর ফোলা ফোলা বাতাবি লেবুর মত সুডৌল ভরাট দুদ দুটি ছেলেটার বুক আর পেটের সংযোগস্থলে এসে যেন আছড়ে পড়ল । ছেলেটির এমন চকিৎ দুষ্টুমি দেখে কামিনী হতচকিত হয়ে নিজের চোখদুটো বড়ো করে ওর দিকে তাকিয়ে নিজের অপ্রস্তুততাকে প্রকাশ করল -“আস্তে…! কি ছেলে রে বাবা…! অত তাড়া কিসের ? আমাদের হাতে এখনও প্রায় আড়াই ঘন্টা সময় আছে । আমি আছি তো তোমার জন্যই । ধৈর্য নিয়ে করো না ।”

“আপনার চোখের চাহনি আর শরীরের আবেদন আমার মাথটাা খারাপ করে দিয়েছে ম্যাডাম ! আর ধৈর্য ধরতে পারছি না যে !”-ছেলেটা কামিনীকে দু’হাতে জাপটে নিজের বুকের সাথে পিষে ধরে ওর ঘাড়ে আর গলায় ফোঁশ ফোঁশ করে নিঃশ্বাস ছেড়ে চুমু খেতে লাগল ।

“কিন্তু আমি যে সেক্স করার সময় তাড়াহুড়ো পছন্দ করি না !”-কামিনী ছেলেটার বাহুডোরে আবদ্ধ অবস্থায় ওর কামোত্তেজক জায়গা গুলিতে ছেলেটার আগ্রাসী ঠোঁট আর জিভের বিচরণে একটু একটু করে উত্তেজিত হতে হতে নিজের মনোভাব প্রকাশ করল ।

“হবে ম্যাডাম, হবে । ধৈর্য নিয়ে, কমপক্ষে একঘন্টা বিছানায় আপনাকে সঙ্গ দেব । আর যদি না পারি তাহলে আমি নিজেই আপনাকে আর চেহারা দেখাব না ।”-কামিনীর চেহারাটাকে নিজের দু’হাতে ধরে ছেলেটা চোখে একটা কামক্ষুধা নিয়ে বলল ।

“দেখাই যাবে, তোমার কত দম ! আমিও দেখব তোমার যন্ত্রের কতখানি ক্ষমতা !”-কামিনী খুঁনসুঁটি করার সুযোগটা হাতছাড়া করল না,-“সো…! আর ইউ ওয়েটিং ফর অা সেকেন্ড ইনভিটেশান ? আমাকে জাগাও ! আমার পোশাক খুলে দাও ।”

ছেলেটা কামিনীর ঘাড়ে গরম নিঃশ্বাস ফেলে চুমু খেতে খেতে ওর বাম কাঁধ থেকে ওর শাড়ীর আঁচলটাকে নিচে নামিয়ে দিল । তারপর হাতটা ক্রমশ নিচে নামাতে নামাতে কামিনীর কোমরের কাছে নিয়ে গিয়ে সায়ার দড়ির ফাঁস থেকে শাড়ীটাকে খুলে দিল । শাড়ীটা নিমেষেই মাটিতে লুটিয়ে পড়ল । ওর হাতটা তারপর কামিনীর সায়ার দড়ির প্রান্তটাকে একটা টান মারল । তাতে কামিনীর সায়াটার ফাঁসও আলগা হয়ে গেল । সায়াটাও নিচে শাড়ীটাকে সঙ্গ দিতে চলে গেল । কামিনীর কলাগাছের মত চিকন, মসৃন উরুদুটি অনাবৃত হয়ে গেল । ছেলেটা তখন কামিনীর মাথার পেছনে বামহাতটা নিয়ে গিয়ে পেছনদিকের চুলগুলি মুঠি করে ধরে নিজের বুভুক্ষু ঠোঁটদুটো ডুবিয়ে দিল কামিনীর পেলব, রসালো অধরযুগলের মধ্যে । নিচের ঠোঁটটাকে মুখে নিয়ে চুষতে চুষতে সে নিজের ডানহাতটা নিয়ে এলো কামিনীর বুকের উপরে । ছেলেটা পরিস্কার বুঝতে পারছিল, পার্কিংলটে টেপার সময় কামিনীর দুদদুটো যতটা নরম মনে হচ্ছিল, সেটা এখন অনেকটাই দৃঢ় হয়ে গেছে । হয়ত বা আসন্ন যৌনসুখের আবেশেই কামিনীর দুদদুটো এমন শক্ত হতে শুরু করেছে । আর কামিনীও নিজের বেডরুমে একটা পরপুরুষের মজবুত পুরুষালি হাতের স্পর্শ দুদে অনুভব করে আরও শিহরিত হতে লাগল । ওর নিঃশ্বাস ভারী এবং লম্বা হতে শুরু করে দিয়েছে । ছেলেটা চাপা শীৎকার করে কামিনীর নিচের ঠোঁটটা চুষতে চুষতে ডানহাতে ওর বামদিকের দুদটাকে চটকাতে লাগল ।

ঠোঁটে লিপলক আর দুদে পেষণ পেয়ে কামিনীও লাগামছাড়া হতে লাগল । ওর মনে এখন শুধুই যৌনলিপ্সা । আর কিছুর জন্যই ওর মনে কোনো স্থান নেই এখন । সেও ছেলেটার অমন উদগ্র চুমুতে সাড়া দিতে শুরু করল, ওর মুখের ভেতর থেকে নিজের নিচের ঠোঁটটাকে ছাড়িয়ে নিয়ে এবার নিজে ছেলেটার নিচের ঠোঁটটাকে মুখে নিয়ে চোষার মাধ্যমে । কিছুক্ষণ এই ভাবে কামিনীর ঠোঁট চুষা অবস্থায় ওর ভরাট দুদটা আয়েশ করে টিপে এবার সে ওর ব্লাউজে়র হুঁক গুলোকে পট্ পট্ করে একটার পর একটা খুলে দিয়ে ওর বাহু বরাবর ব্লাউ়জটাকে টেনে নিয়ে বামদিকটা খুলে নিল । কামিনী হাতটা উপরে তুলে ওকে সাহয্য করতে ভুল করল না । তারপর সে কামিনীর ব্লাউ়জটাকে ডানদিক থেকেও খুলে দিয়ে মেঝেতে ছুঁড়ে ফেলে দিল । কামিনীর শরীরে পোশাক বলতে কেবল ব্রা আর প্যান্টি ছাড়া আর কিছুই রইল না । এদিকে কামিনীও ছেলেটার গা থেকে ওর টি-শার্টটা ওর মাথা গলিয়ে খুলে মেঝেতে ফেলে দিল ।

ছেলেটার চেষ্ট আর বাইসেপস্ কামিনীর মনে কামনার আগুনকে আরও তীব্র করে দিল যেন । জিম করে যা শরীর বানিয়েছে না ! এমন পেশীবহুল শরীর দেখলে যে কোনো মেয়েই তার সাথে বিছানায় যেতে দু’বার ভাববে না । প্রায় ছ’ফুট হাইটের এমন একটা মর্দ যে বিছানায় তুলকালাম করে ছাড়বে সেটা কামিনীর অনুমান করতে কোনো অসুবিধা হলো না । এরই মধ্যে ছেলেটা আরও একবার কামিনীকে চমকে দিয়ে আচমকা ওকে নিজের কোলে তুলে নিল । কামিনীর কোমরের নরম মাংসে তখনও ওর জিন্সের বোতামটা কাঁটার মত বিঁধছিল । ছেলেটা কামিনীকে বিছানায় নিয়ে গিয়ে পটকে দিল । খাটের উপরে পাতানো নরম গদিতে ধাক্কা খেয়ে কামিনীর লালায়িত দেহটা লাফিয়ে কিছুটা উপরে এসে আবার বিছানায় পড়ে গেল । তাতে তার দুদ দুটোতে যেন মৃদু একটা ভূমিকম্প হয়ে গেল । ওর গোটা শরীরটা কেঁপে উঠল । পেটের সেই হালকা মেদরাজিতে যেন পুকুরে ঢিল মারার পরে সৃষ্ট তরঙ্গের মত একটা তরঙ্গ পেটের চারিদিকে প্রবাহিত হয়ে শেষে বিলীন হয়ে গেল ।

কামিনীকে সে প্রথমবারের জন্য ব্রা-প্যান্টি পরিহিত অবস্থায় অমন লোভনীয় রূপে দেখে মোহিত হয়ে গেল । সে বিছানার কিনারায় হাঁটু রেখে তারপর হামাগুড়ি দিয়ে কামিনীর কাছে গিয়ে ওকে জড়িয়ে ধরে ওর পাশে কাত হয়ে শুয়ে ওর কানের লতিটা মুখে নিয়ে চুষে একটা চুমু দিয়ে ওর কানে কানে বলল,”আমি যতটা ভেবেছিলাম, আপনি তার চাইতেও অনেক বেশি হট্ ম্যাডাম । আপনার মত এত সুন্দরী সেক্সি মহিলা আমি আর দুটো দেখিনি । আপনাকে যদি আজ আমার দাসীতে পরিণত করতে না পারি, তাহলে আপনি আমাকে যে শাস্তি দেবেন, মাথা পেতে নেব ।” কথাগুলো বলতে বলতেই ছেলেটার বামহাতটা কামিনীর বুকের উপর এসে ওর টসটসে, ভরাট, যৌবনপূর্ণ দুদ দুটির উপর বিচরণ করতে লাগল ।

কামিনী নিজের নারীত্বে এমন লালায়িত পরশ জীবনে কক্ষনো পায় নি । তাই ওর মুখ দিয়ে একটা চাপা, লম্বা শীৎকার বেরিয়ে গেল । ছেলেটা কামিনীর ডানদুদের উপর থেকে ওর ব্রায়ের কাপটা নিচে নামিয়ে দুদটাকে বের করে মুগ্ধ নয়নে ওর দুদের শোভা দেখতে লাগল কিছুক্ষণ । যেন আর্টিফিসিয়ালি, সার্জারি করে তৈরী করা দুদ ! কোথাও কোনো ঢিলে ভাব নেই । টানটান, গোল গোল দুদ দুটো চিৎ হয়ে শুয়ে থাকা সত্বেও কি মোহনীয় রূপে মাথা উঁচু করে ওর বুকের উপর লেগে আছে ! আর সেই পিনোন্নত দুদটার ঠিক মধ্যি খানে মাঝারি মাপের গাঢ় বাদামী বলয়ের মাঝ বরাবর স্থানে একটা খয়েরী রঙের বোঁটা যেন দুদটার মুকুট হয়ে সজ্জিত হয়ে আছে । ছেলেটা প্রথমে সেই বলয়ের উপর আলতো একটা চুমু দিল। আর তাতেই কামিনীর শরীরে যেন একটা বিদ্যুৎ তরঙ্গ বয়ে গেল । “মমমমমম… একটু চোষো না ! কতকাল কোনো পুরুষ মানুষের আদর পায় না আমার বুক দুটো !”-কামিনীর মনে কামনার ঝড় শুরু হলেও ভাষায় নিজেকে সংযত রাখে । যদিও যৌন ক্রীড়ার সময় মার্জিত কথা ওর পছন্দ নয় । কামকেলি যত নোংরা ভাষায় করা যায়, আনন্দও তত বেশি আসে যে ! কিন্তু তা বলে এই আধ ঘন্টা আগে পরিচয় হওয়া একটা ছেলের সামনে নিজের আবেগকে সে সংযতই রাখতে চাইল ।

“আপনার সমস্ত অপূর্ণতাকে পূর্ণ করাতেই ইশ্বর আমাকে আপনার কাছে পাঠিয়েছে ম্যাডাম ! তবে আপনাকে আমি কেবল আদর করব না, বরং নিংড়ে, চুষে, শুষে খাব “-ছেলেটা কামিনীর খয়েরী, চেরিফলের মত মোটা, রসাল স্তনবৃন্তটাকে মুখে পুরে নিয়ে চুষতে লাগল ।

কামিনীর শরীরটা তাতে যেন শিহরিত হয়ে উৎফুল্ল হয়ে উঠল । সে ছেলেটার মাথার পেছনের চুলের মাঝে নিজের ডানহাতের আঙ্গুলগুলো ভরে দিয়ে মাথাটাকে ওর দুদের উপর চেপে ধরতে লাগল । ছেলেটা প্রথম প্রথম হালকাভাবে চুষলেও একটু একটু করে তার চোষার তীব্রতা বাড়তে লাগল । ডানদুদটা চুষতে চুষতেই সে এবার কামিনীর বামদুদের উপর থেকেও ব্রায়ের কাপটা নিচে নামিয়ে দিয়ে সেটাকে নিজের ডানহাতের কুলোর মত বড় পাঞ্জা দিয়ে খাবলে ধরল । একটা দুদের বোঁটাকে মুখে নিয়ে এবং অন্য দুদটাকে নিজের হাতের তালুর মাঝে ভরে সে কোনো এক উন্মত্ত মাতালের মত দুদ দুটোকে টিপতে-চুষতে শুরু করল । বহুদিনের অতৃপ্ত কামলালসার পালে বাতাস পাওয়ায় কামিনী যেন উদগ্র যৌনক্ষুধা নিবারিত হওয়ার পূর্বসুখে নিজের ডানা মেলে ধরতে চাইল -“চোষো, চোষো বাবু, তোমার ম্যাডামের বুবস্ দুটো চুষে খেয়ে নাও, টিপে গলিয়ে দাও ! আহঃ… ওহ্ মাই গস্শ…! ইয়েস, ইয়েস্স… সাক্ ইট… সাক্ মাই বুবস্…. টেপো, জোরে জোরে টেপো । দুদ দুটোকে তুমি আজ টিপে চুষে গলিয়ে দাও…! আআআহহহ্….! মমমমম…! ইয়েস বেবী, ইয়েস্স… ডু ইট্. … মমমমম্…..!”

কেবল দুদ টেপা আর চুষাতেই কামিনীর এমন উদ্দামতা দেখে ছেলেটা মনে মনে চরম খুশি হলো, এই ভেবে যে সে তার মনের মতই উগ্র, যৌবনোচ্ছল, উত্তাল কামক্ষুধা যুক্ত একটা নারীকে আজ বিছানায় আনতে পেরেছে । তার উগ্রতাও ক্রমশ বাড়তে লাগল । সে এবার দুদের অদলা-বদলি করে বাম দুদের বোঁটাটাকে মুখে নিয়ে চুষতে চুষতে ডানদুদটাকে নিয়ে চটকা-চটকি করতে লাগল । কখনও আস্তে, কখনও জোরে, এভাবে সে মনের ইচ্ছে পূরণ করে কামিনীর তালের মত দুদ দুটোকে লেহন-পেষণ করতে লাগল । তার মুখ থেকেও ফাঁকে ফাঁকে ছোট ছোট শীৎকার তার যৌন লিপ্সার বহিঃপ্রকাশ হয়ে বেরিয়ে আসছিল । এভাবেই কিছুক্ষণ কামিনীর দুদ দুটোকে নিয়ে খেলা করে সে নিজের পা দুটোকে কামিনীর শরীরের দু’পাশে রেখে তার উপর সওয়ার হলো । কামিনীর উপরে চেপে সে ওর দুটো দুদকে নিজের দুই হাতে নিয়ে একসাথে টিপতে টিপতে নিজের আগ্রাসী ঠোঁট দুটিকে আবারও ডুবিয়ে দিল কামিনীর রস টলটলে ঠোঁট দুটির মাঝে ।

কামিনীও দুদ টিপানীর সুখ পরতে পরতে উপভোগ করতে করতে ছেলেটির মাথার চুলগুলিকে দু’হাতে খামচে ধরে ওর সর্বগ্রাসী চুমুর জবাব দিতে লাগল । কিছুক্ষণ এমন চলার পর ছেলেটি মাথাটাকে নীচে কামিনীর দুদের উপর নিয়ে এসে ওর দুদদুটোকে টিপে একসাথে করে নিয়ে দুই দুদের মাঝের গিরিখাতের মত বিভাজিকায় আবারও চুমু খেতে লাগল । ওর নিজের বাঁড়াটারও অবস্থা ততক্ষণে কোনো গোল পিলারের মতই, দৃঢ়, শক্ত মজবুত । কামিনী তার দুই পায়ের সংযোগস্থলে ছেলেটির আখাম্বা বাঁড়াটার নিষ্পেষক উপস্থিতি বেশ ভালো রকম ভাবেই অনুভব করছিল । সেই অবস্থায় ছেলেটি একবার কামিনীর ডানদুদ একবার বামদুদের বোঁটাকে চুষে খেতে লাগল । কখনওবা বোঁটায় আহ্লাদি কামড় মেরে মেরে কামিনীর শরীরে সমস্ত বাঁধনগুলিকে ঢিলা করে দিচ্ছিল । জিভের ডগা দিয়ে আলতো স্পর্শে চেটে চেটে বোঁটা দুটোকে কামনার পূর্ণ আবেগ মিশিয়ে চুষা-চাটা করছিল । ওর এমন মনমোহিনী আদর পেয়ে কামিনীর গুদটাও রসিয়ে উঠেছিল বেশ কিছুক্ষণ আগেই । লেহন-পেষনের এই শৃঙ্গারলীলা বাড়তে থাকায় ওর গুদটা ভালো রকমভাবে রস কাটতে শুরু করে দিল । “নীচেরটা চরম কুটকুট করছে বাবু…!” -কামিনী নিজের ব্যকুলতা আর চেপে রাখতে পারল না ।

“নীচেরটা…! মানে…? কোনটা…?” -ছেলেটা কামিনীকে ট়িজ করে বলল । সে কামিনীর মুখ থেকে নোংরা শব্দ শুনতে চায় ।

“নীচেরটা মানে আমার দুই পায়ের ফাঁকেরটা ।” -কামিনীও নিজেকে সংযত রাখারই চেষ্টা করছিল ।

ছেলেটা দুদ টেপা বন্ধ করে দুদ দুটোকে দুহাতে কেবল ধরে রেখে আবারও খুঁনসুঁটি করতে লাগল -“সেটাই বা কি…? কি আছে, আপনার দুই পায়ের ফাঁকে…?”

কামিনী লজ্জা পাচ্ছিল । ছেলেটার চোখ থেকে চোখ সরিয়ে সেই লজ্জাকেই প্রকাশ করল -“আমার পুস্যি বাবু, আমার পুস্যিক্যাট টা খুব কুটকুট করছে !”

“পুস্যি….! বাংলায় বলতে পারেন না ? আপনাকে বাংলায় বলতে হবে, আপনার কি কুটকুট করছে । আর হ্যাঁ, মাতৃভাষায় করার চাইতে বেশি মজা আর কোনোভাবেই পাবেন না । তাই আপনাকে সবকিছু বাংলাতেই বলতে হবে । নইলে আমি এক্ষুনি চলে যাবো ।” -ছেলেটা নিজের মনের ইচ্ছেটাকে কামিনীর উপর ছুঁড়ে মারল ।

“কিন্তু আমার লজ্জা করছে যে…!”-কামিনী তখনও ভদ্রতার মুখোশটাকে চেহারার উপর চাপিয়েই রাখতে চাইল ।

এবার ছেলেটা একটু যেন বিরক্ত হলো -“লজ্জা…! কিসের লজ্জা ? আপনাকে প্রায় ন্যাংটো করে, আপনার দুদ দুটো উলঙ্গ করে টিপে চুষে খুবলে খুবলে খেলাম । তাতে তো লজ্জা করছিল না আপনার । একটা পরপুরুষের সামনে নিজের দেহপল্লবী মেলে ধরার সময় তো লজ্জা করছিল না আপনার । শুধু মুখে বলতে লজ্জা !”

“আমার গুদটা ! আমার গুদটা কুটকুট করছে । হয়েছে…! এবার তুমি গুদটার কিছু করো না ! বড্ড জ্বালাতন করছে হারামজাদীটা !”-কামিনী ছেলেটার সামনে ভদ্রতার মুখোশটা খুলেই ফেলল ।

কামিনীর মুখ থেকে ‘গুদ’-কথাটা শুনে ছেলেটা মনে চরম আনন্দ আর উত্তেজনা অনুভব করল । ওর ঠাঁটিয়ে ওঠা বাঁড়াটার মধ্যে একটা তীব্র রক্তস্রোত অনুভব করল । বাঁড়া জাঙ্গিয়ার তলায় যেন মোচড় মেরে উঠল । সে কামিনীর ঠোঁটে আরও একটা চুমু দিয়ে বলল-“দেখলেন, কতটা উত্তেজনা অনুভব করলেন ! তবে আপনার গুদে সেবা পাবার জন্য আপনাকে আরও ধৈর্য ধরতে হবে । আপনাকে একটু একটু করে সুখ দিয়ে চরমে তুলতে চাই ।” -ছেলেটা এবার কামিনীর ব্রায়ের স্ট্রীপদুটোকে ওর ঘাড় থেকে টেনে নামিয়ে ওর দুই বাহুর উপর নামিয়ে দিল । কামিনী ঝটিতি ওর হাতদুটোকে ব্রা’য়ের স্ট্রীপের বাঁধন থেকে বের করে নিল । ছেলেটা তখন ব্রাটাকে ঘুরিয়ে হুঁকটাকে কামিনীর পেটের উপর নিয়ে এসে একহাত একটা দুদকে টিপতে টিপতে অন্য হাতে হুঁকটা খুলতে লাগল । পট্ করে আওয়াজ করে হুঁকটা খুলে গেল । ছেলেটা ব্রায়ের একটা প্রান্ত ধরে টেনে ওটাকে কামিনীর শরীর থেকে সম্পূর্ণরূপে খুলে নিয়ে একপাশে ফেলে দিল ।

কামিনীর শরীরে তখন পোশাক বলতে কেবল একটা লাল প্যান্টি, যেটা আবার সামনে কেবল ওর গুদের ফোলা ফোলা ঠোঁটদুটোকেই ঢেকে রেখেছে । আর ঠিক গুদের সামনের অংশটুকু ওর গুদের কামরসে ভিজে গেছে । প্যান্টির দুই পাশ দিয়ে কামিনীর গুদের বাল বেরিয়ে আসছে । সেদিকে তাকিয়ে ছেলেটা একটু বিরক্ত হ’ল যেন । কিন্তু বিরক্তির চাইতেও কয়েক লক্ষ গুণ বেশি ছিল তার ভালো লাগা আর উৎফুল্লতা । এই আধ ঘন্টা-চল্লিশ মিনিট আগেও তার কল্পনার নারীটিকে সে শুধু আড় চোখে দেখেই আসছিল, তাকে মনে করে কেবল অন্তর্দহনে পুড়ছিল । কিন্তু আজ তার ভাগ্য যেন তার স্বর্গের চাবিকাঠি হয়ে তার জীবনে নতুন অধ্যায় লিখতে তৎপর । সে কামিনীর পাশে উঠে বসে মুগ্ধ দৃষ্টিতে তার দেহবল্লরীর সৌন্দর্যসুধা দু’চোখ ভরে পান করছিল কিছুক্ষণ । তাকে চুপচাপ বসে থাকতে দেখে কামিনী নিরবতা ভাঙল -“কি হ’ল ? কি দেখছো ? সময় নষ্ট করছ কেন ? আমি আর থামতে পারছি না যে বাবু ! আমাকে এমনভাবে প্রতীক্ষা করিও না ! আমার কাছে এসো !”

“আপনার রূপ দেখে পাগল হয়ে যাচ্ছি ম্যাডাম । নারী শরীরের এমন নিটোল বুনোট আমি জীবনে কক্ষনো দেখিনি । আপনাকে যে আমি আমার মত করে পেয়েছি, এটা যেন আমার বিশ্বাস হচ্ছে না । তাই দু’চোখ ভরে আপনাকে দেখছি কিছুক্ষণ ।”-ছেলেটা নিজের মনের কথা প্রকাশ করল ।

“তাই…? তা কত জন মেয়ের নগ্ন শরীর দেখেছো এভাবে…?” -কামিনীও ছেলেটাকে টিজ় করল ।

কামিনীর প্রশ্নে ছেলেটা ভ্যাবাচ্যাকা খেয়ে গেল । তোতলাতে তোতলাতে বলতে চেষ্টা করল -“বিশ্বাস করুন ম্যাডাম…! নিজের খোলা চোখের সামনে আপনাকে এভাবে দেখার মাধ্যমেই জীবনে প্রথম কোনো নারী শরীরের ভাষ্কর্য দেখলাম, আজই প্রথম ।”

“ওসব দেখা দেখি পরে হবে । এখন তুমি আমাকে তৃপ্ত করো । মনে রেখো, যদি না পারো, তাহলে মুখে লাত মারব ।” -কামিনী যেন ছেলেটাকে তাড়া দিল ।

ছেলেটা কামিনীর কথা শুনে রাগল না, বরং ওর অসহায়তা দেখে মুচকি হাসি হাসতে লাগল । কামিনীর মনে তার হাসি যেন আরও আগুন ভড়কে দিচ্ছিল । ছেলেটা সেটা অনুভবও করল । তারপর আচমকা ওর উপর ঝাঁপিয়ে পড়ে আবারও কামিনীর বাম দুদটাকে মুখে নিয়ে গরুর বাছুরের মত দুদে ধাক্কা দিয়ে দিয়ে চুষতে লাগল আর বামহাতে ওর ডান দুদটাকে নিংড়াতে লাগল । দুটো দুদেই এমন অতর্কিত আক্রমনে কামিনী প্রথমে একটু দিশেহারা হয়ে উঠলেও পরে ছেলেটার মাথাটাকে নিজের দুদের উপর চেপে চেপে ধরে কাম শিহরণে আপ্লুত শীৎকার করতে লাগল -“মমমম্… ওঁওঁওঁমমমম….! ওওওওও…..ইয়েস্….! ইয়েস্স বেবী, সাক্ মাই টিটস্….! চোষো বাবু, চোষো, আমার দুদ দুটোকে চুষে তুমি নিংড়ে নাও । আমাকে তুমি চুষে খেয়ে নাও । দুদে যত রস আছে তুমি সব শুষে নাও ! টেপো, জোরে জোরে টেপো, আরও জোরে টিপে দুদ দুটোকে তুমি গলিয়ে দাও…” কামিনী এইসব প্রলাপ করতে করতে অনুভব করল যে ছেলেটার ডানহাতটা ওর পেটের উপর দিয়ে আলতো স্পর্শ দিতে দিতে ওর তলপেটে পৌঁছে গেছে । সে কামিনীর কামোদ্দীপনাকে আরও কয়েকগুণ বাড়িয়ে দিয়ে হাতটাকে ওর সেই লাল প্যান্টিটার ভেতরে ভরে দিল ।

গুদে হাত দিয়েই তার অনুমান ঠিক হয়ে গেল । কামিনীর গুদের উপর লম্বা লম্বা বাল, যেটা ছেলেটার একদম পছন্দ নয় । কিন্তু তবুও তার ভালো লাগল এই ভেবে যে ওর কারণেই কামিনীর গুদ রস ছেড়ে দিয়েছে, আর সেই চ্যাটচেটে রসে কামিনীর বালগুলোও ল্যাপ্টালেপ্টি হয়ে গেছে । সে কামিনীর প্যান্টির ভেতরে ওর মাঝের দুটো আঙ্গুল দিয়ে ওর ক্লিটরিস (কোঁট)-টাকে স্পর্শ করল । সঙ্গে সঙ্গে কামিনীর শরীরে যেন একটি বিদ্যুৎ তরঙ্গ ওর শিরা-উপশিরা বেয়ে মস্তিষ্কে পৌঁছে গেল । শরীরটা কেমন যেন ধনুকের মত বেঁকে গেল -“ওহ্ মাই গড্…! মমমম্…. আহ্… আআআআহহহ্….! করো…! গুদটাকে আদর করো, ক্লিটটাকে রগড়াও…! ওম-ম্-মাইইই গঅঅঅঅঅঅশ্….!” ছেলেটা কামিনীর দুদের বোঁটা ছেড়ে দুদের স্ফীত অংশগুলোকে চাটতে চাটতে ওর দুদের গোঁড়া বেয়ে ওর পেটের উপর দিয়ে ওর নাভীর কাছে মুখটা নিয়ে গেল । নাভী কামিনীর অত্যন্ত দূর্বল একটা জায়গা, যদিও সেটা ছেলেটা তখনও জানে না । কিন্তু নাভীতে ওর চোখ পড়তেই দেখল নাভী আর তার চারপাশের হালকা চর্বিযুক্ত নরম মাংসের দলাগুলি তির তির করে কাঁপছে । ছেলেটা আচমকা কামিনীর নাভীতে নিজের টিকালো নাকটা গুঁজে দিল ।

কামিনী হয়ত এটা আশা করেনি । তাই ছেলেটার এমন অতর্কিত আচরণে সে হতচকিত হয়ে গেল । তীব্র চাপা গোঙানি দিয়ে সে তলপেটটাকে চেড়ে তুলে নাভীটাকে ছেলেটার মুখে গেদে ধরল । ছেলেটা তখনও তার বামহাতে কামিনীর ডান দুদটাকে পিষেই চলেছে । সেই অবস্থায় সে কামিনীকে ডানহাতে বিছানায় চেপে ধরে রেখে ওর নাভর উপরে চুমু খেতে লাগল । জিভের ডগাটাকে সরু করে সে কামিনীর কুঁয়োর মত গভীর নাভীটার ভেতরে ভরে দিয়ে চেটে চেটে নাভীটাকে চুষতে লাগল । কামিনীর শরীরের মোহনীয় সুবাস যেন ছেলেটার ফুসফুসকে ভরিয়ে তুলছিল । সেই সুবাসকে বুক ভরে নিজের মধ্য মিশিয়ে নিয়ে ছেলেটা বামহাতে কামিনীর ডান দুদটাকে চটকাতে, ডানহাতে কামিনীর গুদের রসালো কোঁটটাকে রগড়াতে আর মুখ দিয়ে কামিনীর যৌনসুখের খনি, ওর নাভীটাকে চাটতে-চুষতে লাগল । তিন তিনটে কাম-দূর্বল স্থানে একসঙ্গে লেহন-মর্দনে কামিনীর দেহের সমস্ত বাঁধগুলি যেন ভেঙে যেতে চাইছিল । তলপেটটা ভারী হয়ে আসছিল । কিন্তু কেন কে জানে, ওর সেই চরম মুহূর্তটি আসছিল না । সে সেই চরম সুখটুকু পেতে মরিয়ে হয়ে উঠছিল । “ওরে বোকাচোদা, প্যান্টিটা খুলে দে না রে হারামজাদা ! গুদে যে আগুন ধরিয়ে দিয়েছিস, সেটা নেভা না রে মাগীর ব্যাটা !”

কামিনীর মুখ থেকে ‘হারামজাদা’ এবং ‘মাগীর ব্যাটা’ কথা দুটো শুনে ছেলেটা মুহূর্তের জন্য স্থবির হয়ে গেল । ছেলেটাকে থামতে দেখে কামিনী আবারও খিস্তি মেরে বলল-“কি হলো রে ঢ্যামনাচোদা ! থামলি কেন…? যা, আমার প্যান্টিটা খুলে ফেল ।”

কামিনীর কথা শুনে সে আবারও ওর নাভী চুষতে চুষতে আর ডান দুদটা টিপতে টিপতে ডানহাতে ওর প্যান্টির ফিতেটাকে ধরে নিচের দিকে টান মারল । কিন্তু এভাবে আধশোয়া হয়ে সে প্যান্টিটা ঠিক খুলতে পারছিল না । তাই উঠে কামিনীর পা দুটোকে ফাঁক করে তার মাঝে গিয়ে পা মুড়িয়ে বসে পড়ল । সে কামিনীর কোমরের দুই পাশ দিয়ে ওর প্যান্টির এ্যালাস্টিক বেল্টের ভেতরে দুহাতের আঙ্গুলগুলি ভরতেই কামিনী নিজের কোমারটাকে চেড়ে ধরল । ছেলেটা প্যান্টিটাকে টেনে নীচের দিকে নামিয়ে আনলে পরে কামিনী নিজের তানপুরার মত পোঁদটাকে বিছানায় রেখে পা দুটোকে উপরে তুলে ধরল । ছেলেটা তখন প্যান্টিটাকে উপরে তুলে ওর পা গলিয়ে ওর শরীর থেকে সম্পূর্ণ খুলে ছুঁড়ে মারল ঘরের এক কোণায় । কামিনী আবারও পা দুটোকে নামিয়ে এনে হাঁটু মুড়ে দুদিকে প্রসারিত করে নিজের গুদটাকে মেলে ধরল ছেলেটার চোখের সামনে । ছেলেটা কামিনীর গুদটাকে কয়েক পলক নিজের চোখ দিয়ে গিলল । কামিনীর দুই উরুর সংযোগস্থলে যেন একটা পদ্মকুঁড়ি ফুটেছে । যদিও ঘন, কালো, লম্বা বালে ঠোঁটদুটো ভালো ভাবে দেখা যাচ্ছিল না । কিন্তু গুদটাকে দেখলেই যে কেউ বলবে, বোধহয় এতে কোনো দিন কোনো বাঁড়াই ঢোকে নি । গুদের ফুলে থাকা ঠোঁট দুটো একে অপরের সাথে লেপ্টে আছে । সেখান থেকে গুদ-মুখের সাথে লেগে থাকা ছোটো ছোটো দুটো পাঁপড়ি উঁকি মারছে । পাঁপড়ি দুটো ঈষদ্ খয়েরি রঙের এবং সেইসময় কামিনীর গুদের কামরসে ভিজে চকচক্ করছে । ছেলেটা গুদের ফোলা ফোলা ঠোঁট দুটিকে দু’দিকে টেনে গুদ-মুখটাকে একটু ফাঁক করে দেখল, গলিটা নিতান্তই কোনো আচোদা মেয়ের গুদের মতই । “গুদে এত বাল কেন ? আমি গুদে বাল পছন্দ করি না । এর পরের বার যেন গুদে বাল না দেখি ।” -ছেলেটা কামিনীর খাবি খেতে থাকা গুদে তার ডানহাতের মাঝের আঙ্গুলটা ঢুকিয়ে দিল ।

দীর্ঘদিন পরে গুদে কোনো পুরুষ মানুষের আঙ্গুল প্রবেশ করাতে কামিনীর শরীরে যৌন সুখের যেন একটা লহর ছড়িয়ে পড়ল । চোখদুটো নিজে থেকেই বন্ধ হয়ে এল । “ঊঊউউমমমমমমম…..! আআআহহহ্…..! আ-আহ্-মি নিজে কাটতে পারি না । ভয় লাগে । মাস চারেক আগে শ্যামলি কেটে দিয়ে ছিল । তাতেও একটু চিরে গেছিল । তাই আমি আর কাটাই না । ভয় করে ।” -কামিনী গুদে পুরুষ মানুষের আঙ্গুল ঢোকার সুখে কাতর শীৎকার করে উঠল ।

“শ্যামলি…! কে শ্যামলি ?”-ছেলেটা কামিনীর গুদে নিজের আঙ্গুল চালাতে শুরু করে দিয়েছে ।

কামিনী কামসুখে বিভোর হয়ে তার পরিচয় দিল -“আমাদের কাজের মাসি । কিন্তু এখন তার কথা ছাড়ো তো । গুদটাকে ভালো করে আঙলি করে দাও….! আহ্…! কি সুখ…! কি সুখ…! আমি পাগল হয়ে যাব । একবার মুখ লাগাও না প্লীঈঈঈঈঈঈঈঈঈঈঈঈঈঈঈঈঈঈজ়….!!!!”

“না, এমন বালে ভরা গুদ আমি চুষতে পারব না । আপনি গুদের বাল পরিস্কার করবেন, তবেই আপনার গুদটা খাব । তার আগে নয় ।”-ছেলেটাও নাছোড়বান্দা ।

কামিনীর মনটা বুঝি ভেঙে গেল । তার কথায় সেটা স্পষ্ট -“তোমার তো বলেই খালাশ ! কিভাবে কাটব সেটা তো তুমি ভাববে না ।”

“বেশ, এর পরের বারে আমিই কেটে দেব ।”-ছেলেটা আরও একটা আঙ্গুল গুদে ভরে দিল । এখন কামিনীর গুদে ছেলেটার মধ্যমা এবং অনামিকা আঙ্গুলদুটি একটু একটু করে তান্ডব করা শুরু করে দিয়েছে । ওর আঙ্গুল গুলো এত মোটা ছিল যে দুটো আঙ্গুলের বেড়ই কামিনীর ওর স্বামীর বাঁড়ার চাইতে মোটা মনে হচ্ছিল । ছেলেটা বামহাতে কামিনীর দুদ দুটোকে পালা করে টিপতে টিপতেই ডানহাতের দুটি আঙ্গুল দিয়ে কামিনীর গুদে তীব্র গতিতে আঙ্গুলচোদা করতে লাগল । আঙ্গুলগুলো লম্বা লম্বা হওয়াই ও দুটি কামিনীর গুদের বেশ গভীরে প্রবেশ করে গুঁতো মারছিল । আঙ্গুলচোদার গতি বৃদ্ধির সাথে সাথে কামিনীর শীৎকারও সুর চড়াতে লাগল -“হ্যাঁ, এইভাবে । ওঁঃ…. ওঁওঁওঁঃ…. ওঁওঁওঁমমমম্…..! চোদো, চোদো আমার গুদটাকে, ফাক্… ফাক্ মাই পুস্যি বেবী….! জোরে, আরও জোরে….! জোরে জোরে হাত চালাও–ওওওওও—-মমমমাইইইইই—গঅঅঅঅঅডডড্…..! কি সুখ দিচ্ছো বাবু….! দাও….! আরোও সুখ দাও…! আমার জীবনকে তুমি সুখে ভরিয়ে দাও…..!”

প্রায় মিনিট পাঁচেক ধরে এমন প্রবল গতির উদ্দাম আঙ্গুলচোদার পর কামিনীর তলপেটের বাঁধটা যেন ভেঙে যেতে চাইছিল । তার শরীরটা অসাড় হয়ে আসছিল । মনে হচ্ছিল, এখনি হয়ত বন্যা আসবে । তার শ্বাস-প্রশ্বাস থেমে গেল । কোমরটা উঁচু করে পোঁদটা উঁচিয়ে ধরে সে শরীরটা পাথরের মত শক্ত করে নিয়েই গোঙিয়ে উঠল -“আমার ঝরবে! আমার ঝরবে বাবু…! আ’ম গনা কাম্ম্….! আ’ম কাম্মিং… আ’ম কাম্মিং… আ’ম কাম্মিং…! ও-ও-ও-ম্মম্-মাইইই গ-অ-অ-অ-অ-ডড্ড্…!” কামিনীর গুদের কামজল ফোয়ারা দিয়ে ফিনকির মত বেরিয়ে এসে কিছুটা ছেলেটার হাতের উপর আর কিছুটা সোজা বিছানায় পড়ে বিছানাটাকে ভিজিয়ে দিল । কামিনী বালিশের উপর মাথাটাকে পেছনের দিকে গেদে রেখে চোখ দুটো বন্ধ করে নিঢাল হয়ে পড়ে রইল কিছুক্ষণ । মনে এক অপার শান্তি । আর হবে না-ই বা কেন…? দীর্ঘ প্রায় তিন বছর পরে সে একটা মোক্ষম রাগমোচন করেছে যে ! তার স্বামী তো তাকে ভুলেই গেছে । সামান্য একটু চোদন সুখই তো জোটে না, তার উপরে আবার রাগমোচন !!! তলপেটে জমে থাকা একরাশ নারীজল যৌনসুখ হয়ে যেমনই বাইরে বেরিয়ে এলো, তেমনি কামিনী যৌন আবেশে আবিষ্ট হয়ে কামলালসা পরিতৃপ্ত হবার সুখে শান্ত হয়ে পড়ে রইল । “তোমার যন্ত্রটা আমার চাই । এক্ষুনি ।” -কামিনী যেন আর ধৈর্য ধরতে পারছে না ।

This content appeared first on new sex story .com

“কি…? কি চাই…? ঠিক করে বলুন ।”-ছেলেটা আবারও কামিনীকে ট়িজ করল ।

“নট্ এগেইন. ..! কাম এ্যন্ড ফাক মী, প্লীঈঈঈঈঈঈঈঈঈঈঈঈজ়…!”-কামিনী ক্রমেই বেসামাল হয়ে উঠছে যেন ।

“আই উইল, মাই লাভ…. কিন্তু আপনাকে ঠিক ভাবে, ওটার নাম ধরে বলতে হবে আপনার কি চাই । আদারওয়াইজ়, ইউ উইল নট গেট দ্যাট ।” -ছেলেটা গোঁ ধরে বসে রইল ।

“জানোয়ার একটা । এদিকে একটা কামুকি মহিলা গুদের জ্বালায় জ্বলছে, আর ওর নোংরা শব্দ শোনার জন্য ব্যস্ততা । তোমার বাঁড়াটা আমাকে দাও । আমার গুদটা তোমার বাঁড়াটার জন্য ছটফট করছে বাবু । প্লীজ়, আমাকে এবার একটু চুদে শান্ত করো । আর কষ্ট দিও না আমায় । ফর গড্ সেক…. আমাকে এবার চোদো !”-কামিনী বাঁড়ার জন্য সত্যিই তড়পাতে শুরু করেছে ।

“দেন হ্যাভ ইট্ ম্যাম…! ইটস্ অল ইওরস্ । কাম এ্যান্ড টেক ইট্… আমার প্যান্টটা খুলে দিন । জাঙ্গিয়াটাও । তারপরেই আপনার উপহার আপনার জন্য অপেক্ষা করছে ।” -ছেলেটার মুখে দুষ্টু হাসি খেলে গেল একটা ।

কামিনী যেন কোনো এক চুম্বকীয় আকর্ষণে ছেলেটার কাছে এসে হাঁটু মুড়ে বসে পড়ল । ওর দুদে ছেলেটার আঙ্গুলের ছাপ উঠে গেছে । অবশ্য কামিনীও সেটাই চায় । সেক্স বিষয়টা যতটা কঠোর ভাবে করা হয়, কামিনী তত উপভোগ করে । ছেলেটাও হাঁটুর উপর ভর করে দাঁড়িয়ে পড়ল । কামিনী একটু ঝুকে ছেলেটার জিন্সের বোতামটা পট্ করে খুলে জ়িপ-লকটা টেনে চেনটা থুলে দিল । তারপর ওর কোমরের দুইপাশে দু’হাত ভরে প্যান্টটা নিচে নামিয়ে দিল । ছেলেটা বাকি কাজটা করে প্যান্টটা নিজের শরীর থেকে আলাদা করে দিতেই কামিনী সেটাকে তার প্যান্টির যে কোনায় আছে সেই কোণায় ছুঁড়ে মারল । তারপর ছেলেটার জাঙ্গিয়ার দিকে চোখ যেতেই কামিনী ছোট একটা ঢোক গিলল যেন । জাঙ্গিয়ার সামনেটা এতটাই ফুলে আছে যে ভেতরের জিনিসটার সাইজ়টা অনুমান করেই হয়ত সে ঢোকটা গিলেছিল । ছেলেটার চোখের দিকে একবার কামনার বান ছুঁড়ে দিয়ে কামিনী ওর সিক্স-প্যাক এ্যাবের উপরে, বলা ভালো, ওর নাভীর উপরে একটা চুমু দিয়েই ওর জাঙ্গিয়ার এ্যালাস্টিক বেল্টের তলায় দুই পাশে দু’হাতের দুটি করে আঙ্গুল ভরে দিয়ে নিচের দিকে একটা হ্যাঁচকা টান মারল ।

জাঙ্গিয়ার আঁটো সাঁটো জায়গায় আবদ্ধ থেকে ছেলেটার বাঁড়াটা যেন হাঁসফাঁস করছিল । যেমনই আচমকা বেড়াজাল মুক্ত হলো, বাঁড়াটা স্প্রীং-এর মত লাফিয়ে কামিনীর চোখের ঠিক সমান্তরাল হয়ে দাঁড়িয়ে পড়ল । সঙ্গে সঙ্গে কামিনীর চোখ দুটো ছানাবড়ার মত বিস্ফারিত হয়ে গেল । আর হবে না-ই বা কেন ? বাঁড়ার যা সাইজ় ! লম্বায় নয় ইঞ্চি আর মোটায় প্রায় ছয় ইঞ্চি মত হবে । কামিনীর তিনটে আঙ্গুলের সমান চওড়া । এমন কিম্ভুতাকার, প্রকান্ড অশ্বলিঙ্গ সম বাঁড়াটা দেখেই কামিনী আঁতকে উঠল । পার্কিং লটে যদিও বাঁড়াটা ওর গুদে ঢুকেছিল, কিন্তু সেটা যে এমন মুষল একটা চিমনি সেটা কামিনী অন্ধকারে টেরই পায়নি । তার উপরে বাঁড়ার মুন্ডির ডগায় চামড়াটা একটু পেছনে সরে গিয়ে, সরাসরি কেলাটা দেখা যাচ্ছে । আর বাঁড়ার উপরে শিরা উপশিরাগুলি ফুলে যেন এক একটা সরু দড়ির মত বিছিয়ে রয়েছে বাঁড়ার গায়ে । “ও মাই গড্ ! এটা কি…? এটা কি মানুষের বাঁড়া ? নাকি ঘোড়ার ? এত লম্বা আর মোটা জিনসটা পার্কিং লটে ঢুকেছিল আমার গুদে ! তুমি নিশ্চয় পুরোটা ঢোকাও নি ! ওখানে পুরোটা ঢুকালে বোধহয় মরেই যেতাম । এত বড় কেন গো তোমার বাঁড়াটা ?” -কামিনী তার পরম বিস্ময় প্রকাশ করছিল ।

“আপনার পছন্দ হয়েছে…?”-ছেলেটা দুষ্টুমি করে জানতে চাইল ।

“পছন্দ…!!! আমার তো ভয় করছে । একে তো প্রায় তিন বছর থেকে চোদা পাই না, তার উপরে তিন বছর আগেও যখন স্বামী চুদত, তখনও ওর বাঁড়াটা তো লম্বায় বা মোটায় এর অর্ধেকের চেয়ে একটু বেশি ছিল । এত লম্বা আর মোটা এই দানবটাকে কি গুদে নিতে পারব ? তবে সত্যি বলছি, পুরুষ মানুষের এমন বাঁড়া যে আমাদের দেশেও পাওয়া যেতে পারে সেটা কল্পনাও করি নি ।” -কামিনী ছেলেটার বাঁড়ার প্রশংসা করে বলল ।

“আমি একজন দরিদ্র বাঙালি ম্যাডাম । এখন আমি একজন দরিদ্র বলে কি আমার বাঁড়াটা এমন হতে পারে না…? আমার বাঁড়াটা এত বড় আর মোটা বলে কি আপনি আমাকে আর চাইবেন না ?”-ছেলেটি যেন কিছুটা উদ্বিগ্ন হয়ে পড়ল ।

“তুমি দরিদ্র না বড়লোক তাতে আমার কিছু এসে যায় না । তুমি একজন জোয়ান পুরুষ, আর আমি একজন উপসী নারী, যার এখনই একটা কঠোর চোদন চায় । তোমার বাঁড়ার সাইজ়টা এমন ভয়ঙ্কর, তাই জিজ্ঞেস করলাম মাত্র । এমন বাঁড়া আমি পর্ণ মুভিতেই দেখেছি, বাস্তবে এই প্রথম দেখলাম । তবে এটুকু বলতে পারি, তোমার বাঁড়াটা ভয়ানকরূপে সুন্দর । এই বাঁড়া আমার গুদে চাই-ই চাই, তাতে এটা বড়লোকের বাঁড়া নাকি গরীবের সেটা আমার কাছে নিতান্তই গৌন ।” -কামিনী নিজের চোদন পিপিসাকে ছেলেটার সামনে মেলে ধরল । সেই সাথে ছেলেটা এটাও বুঝল যে কামিনী পর্ণ দেখে । ওর বাঁড়ার জন্য কামিনীর ব্যকুলতা দেখে ছেলেটা মনে মনে কিছুটা দাম্ভিক হয়ে উঠল -“তাহলে আপনাকে আমার কাছে আমার বাঁড়ার জন্য ভিক্ষে চাইতে হবে । তারপর এটাকে আগে মুখে নিতে হবে । ঠিকমত এটাকে চুষে আপনার গুদটা ফাটানোর জন্য পূর্ণরূপে রেডি করে দেবার পরই আপনি এটাকে নিজের গুদে নিতে পারবেন ।”

ছেলেটার কথা শুনে কামিনীর মেজাজটা রুক্ষ হয়ে গেল কিছুটা -“এত বিভৎস বাঁড়া চুষব…! তাও আবার আমি…! এখন ওসব কিছু করতে পারব না । আমার স্বামী চলে আসবে । তুমি তাড়াতাড়ি আমার গুদে তোমার বাঁড়াটা ঢোকাও তো ! আর সহ্য করতে পারছি না । আমার এখনই তোমার বাঁড়াটা চাই ।”

“অন্ততপক্ষে সেটাই একটু চাওয়ার মত করে বলতে হবে আপনাকে, নইলে আমি এখনই চলে যাব ।” -ছেলেটা তখনও কামিনীর সাথে খেলা চালিয়ে গেল ।

“বেশ, ওগো… আমার লক্ষ্মী বাবুটা…! তোমার এই মুগুর মার্কা ভীমের গদা বাঁড়াটা আমার উপসী, ক্ষুধার্ত গুদে ভরে দিযে আমাক চুদে একটু শান্তি দাও বাবু….! লক্ষ্মীটি, তোমার পা-য়ে পড়ি । এবার তো ঢোকাও ।” -কামিনীর গলায় অসহায় আত্মসমর্পনের সুর ফুটে উঠল ।

ছেলেটা মুচকি হেসে কামিনীর দিকে দয়াদৃষ্টিতে তাকালো । বাঁড়াটা ডানহাতে মুঠি করে ধরে কামিনীর চোখের সামনে নাচাতে লাগল । কামিনীর যেন ধৈর্যের বাঁধ ভেঙে গেছে -“কি করছিস রে খানকির ছেলে ! সামনে একটা রসালো গুদ মুখ হাঁ করে শুয়ে আছে আর তুই মস্তি করছিস ! ঢোকা না রে শালা ঢ্যামনাচোদা !” -কামিনীর রাগ ওর কথার মাধ্যমে ফেটে পড়ল যেন ।

কামিনীর মত একজন সভ্য ঘরের ভদ্র শিক্ষিতা বউ-এর মুখে রাস্তার রেন্ডিদের মত খিস্তি শুনে ছেলেটা মনে মনে দারুন সুখ পাচ্ছিল । কিন্তু নিজে কামিনীকে কোনো খিস্তি মারতে ওর মন চাইল না । তখনও যথেষ্ট সম্মান এবং ভক্তি নিয়েই বলল -“ঢোকাবো ম্যাম । ঢোকাব । আগে বাঁড়াটাকে পিচ্ছিল করে নিই !” -ছেলেটা মুখ থেকে খানিকটা থুতু বের করে এনে নিজের কামানটার গায়ে মাখিয়ে মালিশ করল, এখনি সেটাকে গোলাবর্ষণ করতে হবে যে ! তারপর খানিকটা থুতু টিপ করে ঠিক কামিনীর গুদের মুকুট রূপী কোঁটটা যেটা চোদন সুখ লাভের আশায় ততক্ষণে রসে যেন টলটলে হয়ে উঠেছে, তার উপর ফেলল । কামিনীর দিকে একটু এগিয়ে এসে ডানহাতে বাঁড়াটাকে গোঁড়ায় ধরে ওর বাঁড়ার ছাল ছাড়ানো, মসৃন মুন্ডিটা দিয়ে কোঁটটাকে রগড়াতে লাগল । বাঁড়াটাকে উপর-নীচে এবং এপাশ-ওপাশ করে রগড়ে রগড়ে থুতুটুকুকে কোঁটসহ পুরো গুদ-মুখে ভালো করে মাখিয়ে দিল । এদিকে কামিনী গুদে একটা প্রকৃত পুরুষ মানুষের দৌর্দন্ডপ্রতাপ রাক্ষুসে বাঁড়াকে গুদে নেবার জন্য ছটফট করছিল । ছেলেটার ধানাই-পানাই দেখে সে নিজেই বামহাতে বাঁড়াটাকে ধরে টেনে এনে মুন্ডিটাকে গুদের মুখে সেট করে দিয়ে বলে উঠল -“ঢোকা না হারামজাদা ! নাকি রসালো গুদ চুদতে জানিস না ! ঢোকা, শালা কুত্তার বাচ্চা…!”

ছেলেটা আবারও মুখে কোনো কথা বলল না । মুচকি একটা হাসি দিয়ে কামিনীর দিকে কামুক একটা দৃষ্টি নিক্ষেপ করে একবার ধীরে চোখের পাতা দুটো বুজিয়ে নিয়ে আবারও তাকালো । এবারে চোখদুটো যেন লাল হয়ে উঠেছে । কামিনী বোধহয় সেই চোখের দিকে তাকিয়ে একটু ভয় পেয়ে গেল । ছেলেটা কামিনীর টসটসে, বালে ঢাকা, যুবতী গুদটার দিকে তাকিয়ে বামহাতটা ওর তলপেটের উপরে রাখল । কামিনী নিজের পা-দুটিকে ফাঁক করে রাখার কারণে দুই পায়ের মাঝে যথেষ্ট জায়গা তৈরী হয়েছিল । সেই উন্মুক্ত জায়গায় হাত রেখে ছেলেটা বামহাতের বুড়ো আর মধ্যমা আঙ্গুল দিয়ে কামিনীর জ্বলন্ত গুদটার পাউরুটির মত ফুলে ওঠা ঠোঁট দুটিকে দু’দিকে ফেড়ে ধরে গুদ-মুখটাকে কিছুটা প্রসারিত করে নিল । নিজের বাঁড়ার মাগুর মাছের মাথার আকৃতির মুন্ডিটাকে কামিনীর তপ্ত গুদের বেদীতে স্পর্শ করানো মাত্র কামিনী চাপা শীৎকার করে উঠল -“আআআআহহঃ…..”

ছেলেটা ডানহাতে বাঁড়ার গোঁড়াটাকে মুঠো করে ধরে হাত এবং কোমরের চাপে বাঁড়াটাকে সামনের দিকে চেপে ধরতেই কামিনীর জবজবে গুদের ঠোঁট দুটোকে ফাঁক করে মুন্ডিটা ওর গুদের ভেতরে নিজের জায়গা তৈরী করে নিল । “আআআআআহহহঃ….! দাও বাবু….! দাও….! আরও দাও । তবে ধীরে ধীরে দাও । এত মোটা আর লম্বা বাঁড়া আমার গুদে কোনো দিন ঢোকে নি । তাই গুদটাকে সময় দিয়ে দিয়ে একটু একটু করে ঢোকাও । পুরোটা ঢুকিয়ে দিও ! আমার সোনা বাবু ! তোমার ম্যামের গুদটাকে তুমি চুদে দাও । আমি যে বহুদিন থেকে এই সুখ থেকে বঞ্চিত বাবু ! আজ তুমি আমার সমস্ত বঞ্চনা দূর করে দাও ।” -কামিনী গুদে বাঁড়া ঢোকার সুখে নিজের ফাঁক হয়ে থাকা উরু দুটোকে একটু চেপে পা’দুটোকে জড়ো করে নিল কিছুটা ।

“পা দুটোকে এইভাবে ফাঁক করে ধরে রাখুন ।” -ছেলেটা কামিনার বাম পা-টাকে হাঁটুভাঁজ করে চেপে বিছানায় সাঁটিয়ে দিয়ে তার উপর নিজের হাঁটুভাঁজ করা ডান পা-টা রেখে দিল, যাতে কামিনী পা-দুটোকে জড়ো করতে না পারে । তারপর ডান পা’য়ের জাংটাকে বাম হাতে পাকিয়ে ধরে নিজের খরখামার বাঁড়াটাকে ডানহাতে ধরে রেখে কোমরটাকে সামনের দিকে গাদন দিতে লাগল । একটা আস্ত কলার থোড়ের সাইজে়র মুশল একটা মাংসপিন্ড একটু একটু করে কামিনীর দীর্ঘদীন ধরে চোদন না খাওয়া প্রায় কচি গুদের সরু হয়ে আসা গলিপথকে পড় পঅঅঅড় করে চিরে ফেড়ে ভেতরে ক্রমশ নিজের জায়গা করে নিতে লাগল । কামিনীর গুদটা এত লম্বা সময় ধরে আচোদা থাকার কারণে গুদটা এতটাই টাইট হয়ে গিয়েছিল যে ছেলেটার অমন প্রকান্ড, তাগড়া, শোল মাছের সাইজ়ের রগচটা বাঁড়াটা যেন ঢোকানোই যাচ্ছিল না । কোনো মতে অর্ধেকটা বাঁড়া ঢুকেছে কি না কামিনীর মনে হলো গুদটা যেন সত্যিই ফেটে যাবে । ‘কি বাঁড়া রে বাবা ! গুদে ঢুকছেই না ! আর কি ব্যথা করছে গুদটা !’ -কামিনী দাঁতে দাঁত চিপে মনে মনে ভাবল ।

এদিকে ছেলেটার মনে হচ্ছিল যে বাঁড়াটা কোথাও বোধহয় আঁটকে গেছে । সে একবার কামিনীর দিকে তাকালো । কামিনী চোখদুটোকে কিটিমিটি করে বন্ধ করে রেখে যেন বাঁড়াটাকে সয়ে নেবার চেষ্টা করছিল । “খুব ব্যথা করছে ম্যাম…?” -ছেলেটার কথায় কামিনী চোখ খুলল । মাথাটাকে বালিশে শুইয়ে রেখেই উপরে নিচে নাড়িয়ে সে যেন বোঝাতে চাইল -‘আমার গুদটা বোধহয় ফেটে গেছে !’ ছেলেটা মুচকি মুচকি হাসতে হাসতে বলল -“কিন্তু ম্যাডাম, এখনও তো অর্ধেকটা বাঁড়া ঢোকানোই হয়নি ! আপনি নিজেকে শক্ত করুন । আমি এবার পুরোটা ঢোকাবার চেষ্টা করছি ।”

“আর একটু থামো, আর একটু থামো, প্লীজ় ! গুদটাকে আর একটু সময় দাও তোমার এই দানবটাকে সয়ে নেবার জন্য ! এত মোটা আবার বাঁড়া হয় নাকি ! আর কি লম্বা রে বাবা ! এখনই তো মনে হচ্ছে জরায়ুর মুখ ছুয়ে ফেলবে । তাও আবার বলছো, অর্ধেকটা ঢোকাতে বাকি ! আস্তে বাবু…! আস্তে আস্তে ঢোকাও ।” -কামিনী কাতর সুরে অনুনয় করতে লাগল ।

ছেলেটা গাদন মারা থামিয়ে সামনের দিকে কিছুটা উবু হয়ে ডানহাতে কামিনীর বাম দুদটাকে পুণরায় থেঁতলাতে লাগল । দুদের বোঁটাটাকে কচলে কামিনীর মনটাকে গুদ থেকে দুদের দিকে আনার চেষ্টা করল । বিশ-পঁচিশ সেকেন্ড এইভাবে দুদ আর বোঁটাকে টিপে কচলে কামিনীকে গুদে বাঁড়াটা সয়ে নেবার সময় দিয়ে কোমরটা একটু পেছনে টেনে নিয়ে গদ্দাম্ করে একটা মোক্ষম রামঠাপ দিয়ে নিজের নয় ইঞ্চির ভয়াল খরিশটাকে পুরোটা গেঁথে দিল কামিনীর ফুটন্ত রসালো টাইট আচোদা গুদে । কামিনী হয়ত এমনটা আশা করেনি । তাই এমন অতর্কিত ভীমগাদনের ধাক্কায় সে আর্তনাদ করে তীব্রভাবে গোঙিয়ে উঠল । ছেলেটা সঙ্গে সঙ্গে কামিনীর মুখটা ডানহাতে চেপে ওর গোঙানিকে ওর মুখের ভেতরেই দমিয়ে দিল -“আস্তে, ম্যাডাম ! আস্তে ! নিচে জিনি আছেন, তিনি যে জেনে যাবেন ! একটু সয়ে নেবার চেষ্টা করুন । পুরোটা ভরে দিয়েছি । আপনার গুদ আমার বাঁড়াটা পুরোটা গিলে নিয়েছে । একটু সহ্য করুন, তারপর মজা আর মজা পাবেন । আস্তে, আস্তে ! চিৎকার করবেন না । একটু সময় নিন । একটু শ্বাস নেবার চেষ্টা করুন ।” -কামিনীর শ্বাস সত্যিই বন্ধ হয়ে গিয়েছিল । তাই ছেলেটা যতই ওকে আস্বস্ত করুক না কেন, কামিনীর গুদটা যেন সত্যিই ফেটে গেছে এমন মনে হচ্ছিল । সে বিছানার চাদরটাকে দুই হাতেই খামচে ধরে গুদে কক্ষনো না পাওয়া ব্যথাটাকে সয়ে নেবার চেষ্টা করছিল । মনে মনে ছেলেটাকে ধন্যবাদ দিচ্ছিল, কেননা সে মোক্ষম সময়েই ওর মুখটা চেপে ধরেছিল, না হলে হয়ত পাড়া শুদ্ধ জেনে যেত, যে কামিনীর কি যেন হয়ে গেছে !

ছেলেটা পুরো বাঁড়াটাকে কামিনীর আঁটো, রসালো গুদে পুরে দিয়ে ডানহাতে ওর বাম দুদটাকে টিপে বোঁটাটাকে উঁচু করে নিয়ে উবু হয়ে বোঁটাটাকে মুখে পুরে নিল । বোঁটাতে আলতো কামড় মেরে মেরে চুষে এবং দুদটাকে টিপে টিপে কামনীর যৌন উত্তেজনাকে বাড়িয়ে তুলতে চেষ্ট করল, যাতে ওর গুদের ব্যথা কিছুটা কমে আসে । ছেলেটা কামিনীর বাম পা-টাকেও ছেড়ে দিয়ে ওর দুই পায়ের মাঝ দিয়ে উপুর হয়ে শুয়ে পড়ল । কামিনীর ডানদুদটাকেও টিপতে লাগল । দুটো দুদকে একসাথে টিপতে টিপতে ওর রসালো ঠোঁটদুটোকে মুখে নিয়ে চুষতে লাগল । কিছুক্ষণ ধরে এভাবে দুদ দুটোকে মর্দন করে আর ঠোঁটে চুমু খেয়ে কামিনীকে ওর আখাম্বা চিমনিটাকে সয়ে নিতে সময় দিয়ে জানতে চাইল -“এবার ঠাপ মারব ম্যাডাম…?”

কামিনী বুঝতে পারছিল, ছেলেটার এই রাক্ষুসে পোন-ফুটিয়া দামড়া বাঁড়াটা ওর গুদে পুরোটা ঢুকে যাওয়ায় ওর গুদে যেন তিল ধারনের জন্যও আর এতটুকুও জায়গা বাকি ছিল না । কিন্তু কিছুক্ষণ ধরে বাঁড়াটা চুপচাপ থাকায় ওর গুদটা ছেলেটার ওই কামান সাইজ়ের বাঁড়াটাকেও সয়ে নিয়েছে যেন । সে মাথাটাকে উপর নিচ করে ছেলেটাকে অনুমতি দিল । ছেলেটা আস্তে আস্তে কোমরটাকে উপর-নিচ করে করে লম্বা লম্বা ঠাপ মারতে শুরু করল । কামিনী বুঝতে পারছিল, ওর গুদে যেন আস্ত একটা শাবল ধীরে ধীরে খনন কার্য শুরু করে দিয়েছে । কামিনীর মুখে তখন কোনোও আওয়াজ নেই । “আহঃ আহঃ…. আআআআহহঃ…. ওঁওঁওঁওঁহঃ…. ওঁওঁওঁওঙঃ….” -শীৎকার করে করে সে বিছানায় ঠিক ওল্টানো একটা ব্যাঙের মত পড়ে থেকে ছেলেটার খরিশ সাপের ধীর লয়ের এক একটা ছোবল খেতে লাগল । ছেলেটা বেশ নিপুনভাবে, এক পাকা চোদাড়ুর মত কামিনীর উত্থিত দুদ দুটোকে দলাই মালাই করতে করতে লম্বা লম্বা ঠাপ মেরে কামিনীকে চুদতে লাগল । প্রায় মিনিট তিনেক ধরে এমন লম্বা লম্বা ঠাপে সে কামিনীর গুদটাকে চুদে নিজের ভীমের গদা বাঁড়াটার সাবলীলভাবে আসা যাওয়া করার জন্য কামিনীর টাইট গুদটাকে তৈরী করার চেষ্টা করছিল । লম্বা লম্বা ঠাপের তালে তালে কামিনীরও দীর্ঘ শীৎকার বের হচ্ছিল -“ওঁওঁওঁওঁওঁওঁওঁও….. ওঁওঁওঁওঁওঁওঁওঁমমম্…. উউউমমমমমমমমমমমমম…. ও-ও-ও-ও-ও-ম্মম্মম্…. মাই গঅ-অ-অ-অ-অ-অ-অ-অ-ড্ডড্…..! উওর কক্ ইজ় সো-ও-ও-ও-ও-ও বিঈঈঈঈগ্গগ্….. কিছুক্ষণ আস্তে আস্তে করো বাবু….! তোমার বাঁড়াটা আমার গুদটাকে পুরো থেঁতলে দিচ্ছে বাবু…! এত বড়, এত লম্বা বাঁড়া আমি গুদে কখনও নিই নি । একটু আস্তে আস্তে করো সোনা ! আস্তে, আস্তে….!”

কামিনীর অনুনয়কে গুরুত্ব দিয়ে ছেলেটা আরও কিছুক্ষণ ওই একই ভাবে কামিনীর উপর উপুড় হয়ে ধীর লয়ের লম্বা লম্বা ঠাপে চুদতে থাকল । এবারে সেও বুঝতে পারল যে ওর বাঁড়াটা কামিনীর গুদের সরু গলিপথটাকে যথেষ্টই প্রসারিত করে দিয়েছে ।

“এবার একটু জোরে জোরে মারো বাবু !” -কামিনী ছেলেটাকে তাড়া দিল ।

“মারব…? কি মারব…? বলুন !” -কামিনীর গুদে বাঁড়াটাকে পুঁতে দিয়েও ওর দুষ্টুমি যেন কমতেই চাইছিল না ।

“আহ্…! ঠাপ মারো…! আদিখ্যেতা…! ঠাপাও না একটু জোরে জোরে ! একটু তৃপ্তি দিয়ে চোদো তো…!” -কামিনী এবার চরম বিরক্ত হয়ে উঠল ।

কামিনীর মত উচ্চ শিক্ষিতা, মার্জিত গৃহবধুর মুখে অশ্লীল সব কথা বার্তা শুনে ছেলেটার দেহমনে যৌনশক্তির একটা প্রবল তরঙ্গ যেন শিরদাঁড়াকে গরম করে তুলল । “তাই নাকি ম্যাডাম ! জোরে জোরে ঠাপ মারব ? তো নিন না, কত জোরে ঠাপ খেতে চান, খান । দেখুন আপনার গুদটাকে কেমন ধুনে দিচ্ছি…” -ছেলেটার কোমরের ওঠা নামার গতি বাড়তে লাগল । আঠাশ বছর বয়স্কা একটা উচ্ছল-যৌবনা নারীর নগ্ন শরীরের উপর সদ্য যুবক, তেজাল একটা রেসের ঘোড়া ক্রমবর্ধমান গতিতে নিজের তলপেটটাকে কামিনীর নাদুসনুদুস তলপেটের উপর আছড়ে আছড়ে মারতে লাগল । ছেলেটা কোমর চেড়ে কেবল মুন্ডি বাদে পুরোটা বাঁড়া বের করে নিয়েই নিমেষেই আবার পুরো বাঁড়াটা দেহের সর্বশক্তি দিয়ে পুঁতে দিচ্ছিল কামিনীর নরম গরম গুদের গভীরতায় । ছেলেটার তক্তার মত পেটানো শরীরটা কামিনীর মাখনের মত নরম মসৃন তলপেটের উপর আছড়ে পড়ার কারণে সুন্দর তালের ফতাক্ ফতাক্ শব্দে ঘরের পরিবেশটা চোদন গীতের সুরে রণিত হতে লাগল । সেই সাথে তাল মিলিয়ে তীব্রতর হতে লাগল কামিনীর সুখ-শীৎকার -“ওঁহঃ ! ওঁহঃ ! ওঁমমম্… ওহঃ…. ইয়েস্… ইয়েস্স্…. ফাক্ মী । ফাক্ মী লাইক দ্যাট্… ফাক্ ! ফাক্ ! ফাক্ ! ওওওওওও ইট্ ফীলস্ সোওওওও গুড্….! ফাক্ বেবী…! ফাক্ মী…! ফাক্ মীঈঈঈঈঈ….! চোদো সোনা…! চোদো, আরও জোরে জোরে চোদো ! চুদে আমাকে হোড় করে দাও…! আমার গুদের কটকটানি মিটিয়ে চোদো সোনা…! আহঃ ! আহঃ… আআআআহহহঃ…. ইয়েস্, এই ভাবেই চুদতে থাকো । গুদটা ফাটিয়ে দাও তুমি…!” কামিনী ছেলেটার প্রত্যেকটা ঠাপ গুদের গভীরতম জায়গায় উপভোগ করছিল । চোদনক্রীড়ায় কামিনীর এমন সক্রিয় অংশগ্রহণ দেখে ছেলেটাও নিজেকে ধরে রাখতে পারছিল না -“ওহ্ মাই গড্ ! কি গুদ পেয়েছেন ম্যাডাম ! যেন খাসা একখানা চমচম ! চুদে কি সুখ পাচ্ছি ম্যাম…! জীবনের প্রথম গুদ যে এমন খানদানী হবে সেটা কল্পনাও করিনি । ওওওওও ইউ আর সোওওওও ডার্টি ! ইউ আর সো ন্যাস্টি ম্যাম…! দারুন লাগছে ম্যাম আপনার গুদটা চুদতে !”

“আমার গুদটা তোমার পছন্দ হয়েছে বাবু…? ইউ লাইক মাই পুস্যি ? তাহলে এমন করে চুদছো কেন ? একটু ভালো করে চোদো না সোনা ! তোমার বাঁড়াটা তো আমার জরায়ুর মুখে গুঁতো মারছে । আমাকে আরও ভালো করে চোদো !” -কামিনী নিজের উচ্ছ্বাস ধরে রাখতে পারছিল না ।

ছেলেটা তখন কামিনীর উপর থেকে উঠে এসে বাঁড়াটাকে ওর কাতরাতে থাকা গুদে পুঁতে রেখেই ওর দুই পা-য়ের মাঝে হাঁটু গেড়ে বসে পড়ল । দুই হাতে কামিনীর পা দুটোকে হাঁটু ভাঁজ করে উরুর উপর চেপে ধরে নিজের কোমরটাকে সামনের দিকে জোরে জোরে গেদে কামিনীর গুদে গঁক্ গঁক্ করে প্রবল শক্তির ঠাপের বর্ষণ ঘটাতে লাগল । এমন প্রবল ধাক্কার ঠাপ খেয়ে কামিনীর গুদের ভিতরের বাঁধটা আবারও ভেঙে গেল যেন । ওর নিঃশ্বাস থেমে গেল । শরীরটা যেন পাথর হয়ে গেছে । ছেলেটা বুঝতে পারল, কামিনী আবারও রাগমোচনের দোরগোঁড়ায় এসে পৌঁছছে । তাই সে ঠাপের গতি এবং শক্তি দুই-ই বাড়িয়ে দিল । বাঁড়াটাকে অল্প একটু বের করে আবারও গোত্তা মেরে দিতে লাগল কামিনীর গুদের অতল গভীরে ।

এভাবে প্রায় আধ মিনিট ধরে তীব্র ঠাপের গুদভাঙা চোদনে কামিনীর রসকদম্ব গুদটাকে চুদে ওকে চোদন-সুখের শিখরে পৌঁছে দিল । তারপর মোক্ষম সময়ে বিরাশি সিক্কার একটা ঠাপ মেরেই বাঁড়াটাকে সম্পূর্ণ বের করে নিল । প্রবল উত্তেজনায় শিহরিত হয়ে কাতর গোঙানি মারতে মারতে কামিনী পিচকারী দিয়ে আরও একবার গুদের জল খসিয়ে দিল । ওর গরম গুদের উষ্ণ জলের ফোয়ারা সোজা ছেলেটার তলপেটে গিয়ে ছিটকে পড়ল । আর কামিনী জাংদুটোকে জড়ো করে নিয়ে মাথাটাকে বামপাশে করে চোখ দুটো বুজে নিল । এক অভূতপূর্ব যৌনসুখে আচ্ছন্ন হয়ে কামিনীর নিথর শরীরটা বিছানায় স্থির হয়ে পড়ে রইল কিছুক্ষণ । চোখ খুলতেই ওর ঠোঁটে পরিতৃপ্তির একটা স্মিত হাসি ছলকে গেল ছেলেটার দিকে তাকিয়ে ।

“বলুন ম্যাম…! আমার মুখে জুতো পড়বে ? নাকি আমাকে রোজ আসতে হবে ?” -ছেলেটা কামিনীকে ট়িজ করল ।

“জানিনা, যাও…” -কামিনীর হাতদুটো ওর চেহারাকে ঢেকে নিল । ছেলেটা কামিনীর হাত দুটোকে সরিয়ে ওর চোখের দিকে ইশারা করে যেন জানতে চাইল কামিনীর কেমন লেগেছে ।

“আমি কিচ্ছু জানিনা । তুমি আমাকে এই সুখ আরও দাও । আমার আরও চোদন চাই ।” -কামিনী নিজের লাজ-লজ্জার বিসর্জন দিয়ে একটা অপরিচিত ছেলের সামনে অনুনয় করতে লাগল ওকে চুদে আরও সুখ দোবার জন্য ।

“বেশ, এবার তাহলে ডগি…!” -ছেলেটা যেন কামিনীকে নির্দেশ দিচ্ছিল । আর কামিনীও ওর আদেশ মত একটা কুত্তীর মত হামাগুড়ি দিয়ে পোঁদটাকে উঁচিয়ে ধরে নিজের গুদটাকে কেলিয়ে দিল ছেলেটার ফুঁশতে থাকা বাঁড়ার সামনে । কামিনী নিজেও জানত না যে ও এভাবে একটা অপরিচিত ছেলের নির্দেশ অক্ষরে অক্ষরে মেনে চলবে । ‘ও কি তাহলে একটু সাবমিসিভ প্রকৃতির ?’ -কামিনী নিজেই নিজেকে প্রশ্ন করল । হবে হয়ত । আর এমন চোদনবাজ মর্দা জোয়ান, যে চুদে এত সুখ দিতে পারে, তার সামনে, নেহাতই চোদন সুখ পাবার জন্য, যদি একটু, না, একটু কেন, পুরোটাই, যদি পুরোটাই সাবমিসিভ হতে হয় তাতে তার কোনোও আপত্তি নেই । ছেলেটা যদি এখন ওর উপরে পেচ্ছাবও করতে চায়, কামিনী তাতেও যেন পরম যৌনসুখ লাভ করবে, ওর গরম পেচ্ছাবে স্নান করে । কিন্তু ছেলেটা যে তেমন নয় সেটা কামিনী জানেও না । তবে হ্যাঁ, ছেলেটা চরম চোদনবাজ এবং চোদনপটু, সেটা কামিনী বুঝে গেছে । তাই তাকে দিয়ে চুদিয়ে নিজের না-পাওয়া চোদনসুখটুকুকে কড়ায় গন্ডায় উসুল করে নিতে সে বদ্ধ পরিকর ।

ছেলেটা হাঁটুর উপর ভর দিয়ে কামিনীর পেছনে দাঁড়িয়ে বামহাতে ওর বড়সড় কুমড়োর মত পোঁদের বাম পাছাটাকে ফাঁক করে গুদের মুখটাকে একটু খুলে নিল । সেখানে নিজের গদার মুন্ডিটাকে সেট করে বাঁড়াটাকে ডানহাতে ধরে রেখেই কোমরটাকে সামনের দিকে গেদে ধরল । প্রথমে মুন্ডিটা গুদের গলিকে প্রসারিত করে নিজের জায়গা করে নিলে পরে সে ডানহাত দিয়ে কামিনীর ডান পাছাটাকেও ফেড়ে ধরে কোমরটাকে আস্তে আস্তে সামনের দিকে ঠেলতে লাগল । ওর চ্যাপ্টা লম্বা বাঁড়াটা কামিনীর গুদটাকে দুদিকে চিরে ফেড়ে পড় পড় করে ঢুকে যেতে লাগল । দীর্ঘদিন চোদন না পেয়ে কামিনীর গুদটা এতটাই টাইট হয়ে ছিল যে এক দফা রামচোদন খেয়েও আবারও যেন একটু সংকুচিত হয়ে গিয়েছিল । তার উপরে পেছন থেকে লাগানোর কারণে কামিনীর গুদটা ছেলেটার যেন আরও টাইট মনে হচ্ছিল । “ওহ্ মাই গঅঅঅঅঅড্….! ইউ আর সোওওও টাইট…! এত কড়া চোদন খেয়েও আপনার গুদটা এখনও আচোদাই মনে হচ্ছে ! কি গুদ পেয়েছেন মাইরি ! বাঁড়াটা ঢুকছেই না !” -ছেলেটা নিজের উচ্ছ্বাস ধরে রাখতে পারছিল না ।

“পুট ইট্ ইন্, ডোন্ট ওয়েস্ট টাইম বেবী ! ঢুকিয়ে দাও তোমার কামানটাকে ! গুদের চিন্তা কোরো না । ফেটে যায় যাক্ । তুমি ভরে দাও সোনা ! গিভ ইট্ টু মী….!” -আরও একটা লাগামছাড়া চোদনের অপেক্ষায় কামিনী উতলা হয়ে উঠছিল ।

ছেলেটা কামিনীর কোমরটাকে পেছন থেকে দুহাতে খাবলে ধরে নিজের কোমরটাকে একটু পেছনে টেনেই গঁক্ করে একটা পাঠানী ঠাপ মেরে নিজের নয় ইঞ্চির বিকট বাঁড়াটাকে ঠুঁসে দিল কামিনীর খাবি খেতে থাকা গুদের গভীরে । সঙ্গে সঙ্গে কামিনীর আর্ত গোঙানি মিশ্রিত শীৎকার বেরিয়ে গেল -“ওঁওঁওঁওঁওঁক্….! ওঁওঁওঁওঁওঁওঁ….. ওওওও মাআআআআ গোওওওওও…! মরে গেলাম মাআআআ….! তোমার মেয়েকে খুন করে ফেলল মাআআআআ….! মরে গেলাআআআমমম্ ! দাও বাবু… দাও… দাআআআআওওও….! আমাকে তুমি পাগল করে দাও । বেসামাল করে দাও ! চুদে দাও । পুঁতে দাও ! বিছানায় মিশিয়ে দাও ! আমাকে শেষ করে দাও ! আমাকে চুদে দাও ! ফাক্ মী বেবী… ফাক্…. ডোন্ট ওয়েস্ট টাইম । ফাক্ বেবী… ফাক্ মী…. প্লীঈঈঈঈঈঈঈঈঈঈঈঈঈজ়……!!!”

কামিনীর এমন কাতর অনুনয় ছেলেটা উপেক্ষা করতে পারল না । মুহূর্তের মধ্যেই নিজের গতি ধরে নিয়ে সে কামিনীর গুদে পাহাড়-ভাঙা ঠাপ মারতে লাগল । হোঁহঃ হোঁহঃ হঁঘম্ হঁঘম্ করে আওয়াজ করতে করতে সে কামিনীর গুদটাকে তুলোধুনা করতে লাগল । ওর প্রবল ঠাপের ধাক্কায় কামিনীর পোঁদটা নুইয়ে যাচ্ছিল যেন । তবুও কামিনী প্রাণপণ চেষ্টা করছিল পোঁদটা উঁচু করে ধরে রাখতে । কিন্তু ছেলেটার শরীরে তখন হাতির শক্তি ভর করেছে যেন । সে কামিনীর গুদে নিজের ময়াল সাপের মত বাঁড়াটা দিয়ে গোত্তা মারতে মারতে ওকে যেন সত্যিই বিছানায় মিশিয়ে দেবে । সেই গুদবিদারী ঠাপ কামিনী নিতে পারছিল না । ও প্রায় বিছানায় শুয়ে পড়বে মনে হচ্ছিল । ছেলেটা তখন ওর ঘন চুলগুলিকে পেছন থেকে বাম হাতে মুঠো করে ধরে ওর মাথাটাকে সজোরে নিজের দিকে টেনে নিজের শরীরটাকে একটু বাঁকিয়ে কামিনীর গুদটাকে নিজের হামানদিস্তাটা দিয়ে কুটতে লাগল । লম্বা, মোটা খুঁটির মত একটা বাঁড়া দিয়ে এমন উত্তাল ঠাপ মারার কারণে কামিনীর দেহে যেন ৭ রিখটার স্কেলের ভূমিকম্প হতে লাগল । সেই ভূমিকম্পে তার মোটা মোটা, বাতাবি লেবুর সাইজ়ের দুদ দুটো যেন উথাল পাথাল করছিল । দুদ দুটো যেন কামিনীর শরীরে সাথে বিদ্রোহ করছে । যে কোনো সময় শরীর থেকে ছিটকে বেরিয়ে যাবে ।

এমন দুর্বার ঠাপের উদ্দাম চোদন কোন মেয়েমানুষেরই না ভালো লাগে ! কামিনীর শরীরের উপরে তার কোনো নিয়ন্ত্রন নেই । সে যেন একটা ভোগ্য বস্তু, তাও আবার নির্মম রামচোদনে চুদে ! এই মুহূর্তে ওর মনে চোদন সুখ ছাড়া আর কোনো কিছুর জন্যই যেন কোনোও জায়গা নেই । সে ভুলে গেছে যে সে একটা নামচিন পরিবারের সম্মানীয়া, ভদ্র, শিক্ষিতা গৃহবধু । বাঁড়াটা গুঁতোগুলো গুদে মারলেও চোদনসুখে বিভোর হয়ে সুখসাগরে পাড়ী দিয়েছে ওর মনটা । সে মনে নেই স্বামীর চিন্তা, না আছে স্বামীর সম্মানের চিন্তা । আর থাকবেই বা কেন ? কি দিয়েছে ওর স্বামী ওকে…? জীবনের প্রকৃত সুখটুকুই সে কখনও তাকে দিতে পারে নি । পারলে আজকে একটা অপরিচিত, পরপুরুষের তলায় নিজের গুদের পসরা সাজাতে হতো না ওকে । নিজের ভাগের সুখটুকু সে উসুল করে নিতে পেরে আজ ধন্য । আজ তার নারীজীবন সার্থক । সেই সার্থকতার পথে ওর নপুংসক স্বামী কোনো মতেই অন্তরায় হয়ে দাঁড়াতে পারে না । আজ, না, শুধু আজ কেন, আজীবন, সে এই ছেলেটাকে দিয়ে চুদিয়ে নিজের অপ্রাপ্ত সুখ বুঝে নেবে । তাতে যতই ছেলেটার সাথে তার কোনো সম্পর্ক না থাক । যেখানে গুদ-বাঁড়া মিলে মিশে একাকার, সেখানে অন্য কোনো সম্পর্ক একেবারেই মূল্যহীন ! বাঁড়া সুখ দেবে, আর গুদ সেই সুখ পরতে পরতে অনুভব করবে । এটাই তো শ্রষ্টার সৃষ্টি । সেই সুখের অনুভূতিকে দেহের পরতে পরতে অনুভব করতে লাগল কামিনী ।

“ওঁহঃ ওঁহঃ ওঁহঃ…. মমম্… মমমম্… আঁআঁআঁআঁমমম্…. ওওওওঈঈঈঈঈঈ…. ইয়েস্, ইয়েস্স…. ইয়েস্স বেবী… ইয়েস, ইয়েস, ইয়েস্স্স্… ফাক্, ফাক্, ফাক্…. ডোন্ট স্টপ, ডোন্ট স্টপ… প্লীজ় কীপ ফাকিং… কীপ ফাকিং মাই কান্ট… ও মাই গড্… ও মাই গড্….! ইউ আর সো ডীঈঈঈঈপ… ইয়েস, শোভ ইওর কক্ ডীপ ইনসাইড মাই পুস্যি… ফাক্ মী….! চোদো, চোদো সোনা, ম্যাডামের গুদটাকে থেঁতলে দাও ! কিমা বানিয়ে দাও ! চুদে চুদে গুদটাকে ফ্যাত-ফেতে করে দাও…! চোদো, চোদো বাবু, চোদো… আমাকে চুদে তুমি স্বর্গে পাঠিয়ে দাও….!” -গুদভাঙা চোদনে দিশেহারা হয়ে কামিনী প্রলাপ করতে লাগল ।

কামিনীর আহ্বানে ছেলেটার ঠাপের গতি তর তরিয়ে বেড়ে গেল । ওর লোমশ জাং-এর সামনের অংশ কামিনীর কলাগাছের মত চিকন, মাখনের মত মোলায়েম জাঙের পেছনদিকে থপাক্ থপাক্ করে আছড়ে পড়তে লাগল । ওর শরীরের পূর্ণশক্তি যেন ওর কোমরেই সঞ্চারিত হয়ে গেছে । কামিনীর উঁচু হয়ে থাকা পাছাদুটিতে চরম আলোড়ন শুরু হয়ে গেল । কামিনী যেন সত্যিই স্বর্গ বিহার করতে শুরু করেছে -“ইয়েস্, ইয়েস্, ইয়েএএএএস্স্স… ইয়েস্ বেবী, ইয়েস্স্স… ফাক্ মী… , ফাক্, ফাক্ ফাক্… ডোন্ট স্টপ… ডোন্ট স্টপ্…! ফাক্ মী… ফাক্ মী…. ও মাই গড্ ! ও মাই গড্ ! ও মাই গড্ ! আ’ম কাম্মিং এগ্যেইন…! আমার জল খসবে ! আমার জল খসবে সোনা…! চোদো, জোরে জোরে চোদো… ফাক্ মী হার্ডার… হার্ডার… হার্ডার….! ওঁওঁঘঁঘঁঘঁঙঁঙঁ….!” -কামিনী নিজের পোঁদটাকে নিচে টেনে নিয়ে গুদটাকে ছেলেটার প্রকান্ড বাঁড়ার গাদন থেকে আলগা করে নিয়ে ফর্ ফর্ করে গুদের জল খসিয়ে আরও একটা মোক্ষম রাগ মোচন করে দিল । মাথা বিছানায় গুঁজে দিয়ে যখন কামিনী রাগমোচনের সুখে মাতোয়ারা হয়ে আছে ঠিক তখনই ছেলেটা কামিনীর মাংসল, লদলদে পাছাদুটিতে পালা করে চাপড় মারতে লাগল । তাতে কামিনীর উত্তেজনা যেন দ্বিগুন হয়ে উঠল । ওঁহঃ… ওঁওঁওঁহঃ…. ওঁওঁওঁহঁহঁহঁওঁওঁওঁ করে আওয়াজ করে সে ছেলেটার দিকে পরিতৃপ্ত দৃষ্টিতে তাকালো । ছেলেটা আবারও কুতসিৎভাবে ওর দিকে ইশারা করল ।

“তুমি আমাকে পূর্ণ করে দিয়েছো সোনা ! আজ আমি পূর্ণ হলাম । আমি আমার গুদটা তোমার নামে লিখে দিলাম । তুমি আমাকে পুরো নিংড়ে নিয়েছো সোনা ! এমন সুখ আমি জীবনে কখনোও পাইনি । আজ থেকে শারীরিকভাবে আমি শুধু তোমার । তাই তোমাকে যখন যেখানে ডাকব, তুমি আসবে । তোমাকে আসতেই হবে ।” -কামিনী কাঁপা গলায় এক নিঃশ্বাসে কথা গুলি বলে ফেলল ।

“সে তো আসবই ম্যাডাম ! কিন্তু আপনি তো জল খসিয়ে ঠান্ডা হয়ে গেলেন ! আর আমার…? আমি বুঝি তৃপ্ত হতে চাই না ! আমার যে মাল পড়ার আগে আরো চুদতে হবে !” -ছেলেটা কামিনীকে যেন আবারও রেডি হতে ইঙ্গিত দিল ।

“এসো না সোনা ! তোমার ফাক-টয় সব সময় রেডি । এবার কিভাবে চুদবে বলো ?” -কামিনীও কম যায় না ।

“আপনি এবার বামপাশ ফিরে শুয়ে পড়ুন । আমি শুয়ে শুয়ে পেছন থেকে চুদব ।” -ছেলেটা কামিনীকে নির্দেশ দিল ।

কামিনী এতটুকুও বিলম্ব না করে ওর নির্দেশমত বামপাশ ফিরে শুয়ে পড়ে ডান পা-টাকে একটু ফাঁক করে উঁচু করে দিল । ছেলেটাও বাম পাশ ফিরে কামিনীর পেছনে শুয়ে পড়ে কামিনীর বিছানার সাথে লেপ্টে থাকা বাম বগলের তলা দিয়ে নিজের বাম হাতটা গলিয়ে দল । কামিনীর চেহারাটাকে বামহাত দিয়ে নিজের দিকে করে নিয়ে সে ডান হাতে একটু থুতু নিয়ে কামিনীর টলটলে কোঁটটার উপরে রগড়াতে লাগল ।

“এটাই পছন্দ হয় না তোমার ! অত রগড়াও কেন…? বাঁড়াটা ভরে দাও না বাবু…! দেখতে পাচ্ছো না, আমার গুদটা কেমন ছটফট করছে তোমার বাঁড়াটাকে নেবার জন্য ? ঢুকিয়ে দাও ওটাকে ।” -কামিনী ছেলেটাকে তাড়া দিল ।

ছেলেটা হাতে লেগে থাকা অবশিষ্ট থুতু আর কামিনীর গুদের জল-রসের মিশ্রন টুকুকে নিজের বাঁড়ায় মাখিয়ে নিয়েই মুন্ডিটাকে কামিনীর গুদের দ্বারে সেট করল । কোমরটা সামনের দিকে একটু ঠেলে দিয়ে পুচ্ করে মুন্ডিটা কামিনীর রুটির ভাটির মত উত্তপ্ত গুদে প্রোথিত করে দিয়ে ওর হাঁটুর নিচের জাঙের অংশটাকে তলা দিয়ে ধরে কামিনীর পা-টাকে উঁচু করে ধরে নিজের কোমরটাকে কামিনীর পোঁদের দিকে লম্বা-বলশালী একটা গাদন দিয়ে আস্তে আস্তে একটু একটু করে ওর নয় ইঞ্চির তপ্ত লোহার রডের মত শক্ত বাঁড়াটাকে কামিনীর গুদের গহীন পথে পুরোটা ভরে দিল । কামিনীর গুদটাও আবার ভরে উঠল এমন একটা তাগড়া লাভ-রড-কে ভেতরে নিয়ে । গুদের উপরের বালে ভরা, তলপেটের নিচের অংশটাও ফুলে উঠল । কামিনীর মুখ দিয়ে কেবল একটা দীর্ঘশ্বাস মেশানো কাতর গোঙানিই বের হল -“ওঁওঁওঁওঁওঁওঁওঁহঁহঁহঁহঁ…..!”

ছেলেটা কামিনীর জাং-এর একটু নিচের দিকে হাতটা এনে ওর ডান পা-টাকে শক্ত করে ধরে কোমর নাচাতে শুরু করল । ওর বাঁড়াটা কামিনীর গুদের কামরসে সিক্ত হয়ে গুদের আঁটো গলিপথে পচাৎ পচাৎ করে ঢুকতে আর বেরোতে শুরু করল । সেই সাথে কামিনী শুরু করে দিল তার সুখের শীৎকার -“ওঁঃ ওঁঃ ওঁঃ আহঃ আহঃ আহঃ…. মা গো…! কি সুখ মা ! কি সুখ ! দেখে যাও মা, তোমার মেয়ের গুদটাকে একটা তরতাজা জোয়ান কিভাবে চুদে সুখ দিচ্ছে মা…! আআআ… আআআমমম্…. মমমম্…. ওঁওঁওঁওঁওঁ….ওওওঃ ওহ্ মাই গড্…! ও মাই গড্….! ফাক্… ফাক্ মাই পুস্যি…. ফাক্ সোনা…. ফাক্… ফাক্ মাই গুদ…! কি মজা দিচ্ছো সোনা…! চোদো বাবু…! চোদো…! চুদে চুদে গুদটাকে গুহা বানিয়ে দাও…! আরও জোরে… আরও জোরে জোরে ঠাপাও…! গুদটাকে ভেঙে দাও, চুরে দাও ! ছার খার করে দাও… ওওওওওওও ইট্ ফীলস্ সো সোওওওও গুড্…! কি সুখ দিচ্ছো সোনা…! দাও… আমায় আরো সুখ দাও….! চুদে তুমি আমায় খুন করে ফেল !”

কঠোরভাবে চোদন খাবার জন্য কামিনীর এমন কাতর আবেদনে সাড়া দিয়ে ছেলেটাও কামিনীর দীর্ঘদীনের উপসী, প্রায়-কচি গুদটাকে ধুনতে লাগল । কামিনীর ডান পা-য়ের জাংটাকে শক্ত করে ধরে ওর শরীরে তুমুল আলোড়ন তুলে দিয়ে সে কামিনীর গুদটাকে কুটতে লাগল । কামিনী যেন একটা দু’টাকায় কেনা রাস্তার বেশ্যা হয়ে গেছে তখন, যে মাত্র দু’টাকার বিনিময়ে নিজের গুদের সীমাহীন জ্বালা মিটিয়ে নিতে নিজের গুদটা পেতে দিয়েছে একটা সম্পূর্ণ অচেনা ছেলের ফণাধারী খরিশের সামনে । এই মুহূর্তে সে যেন পৃথিবীর সর্বাপেক্ষা সুখী নারী, যে না চাইতেই তার জীবনের সেরা উপহারটি পেয়ে গেছে, এমন একটি খরখামার, খানদানী বাঁড়া, যার মালিকের নামও সে জানে না । অবশ্য নাম জেনেই বা কি হবে ! এই মুহূর্তে সে কেবলই একটি ক্ষুধার্ত বাঘিনী, যে বাঁড়া নামের একটু সুস্বাদু, টাটকা, তাজা মাংসের গন্ধ পেয়ে গেছে । তার মনে সেই মাংসপিন্ডটাকে তার গুদে গোগ্রাসে গেলা ছাড়া অন্য কোনোও ভাবনা কাজ করে না ।

নিজের ভাগ্যকে সে ধন্যবাদ জানালো, এমন একটি জীবন ঠান্ডা করা বাঁড়ার সন্ধান পাওয়ার কারণে । সে বাঁড়া তাকে চুদে সুখ দেবে, আর সে তার গুদের গভীরতায় সেই সুখটুকু তারিয়ে তারিয়ে উপভোগ করবে । সেখানে সমাজ, সংসার স্বামী সব অপাঙতেয় । সেখানে আছে তো কেবল বিকৃত কাম লালসা, কেননা গুদ-বাঁড়ার মাছে লালসা ছাড়া আর কিছু থাকতে পারে না । আর লালসা যদি বিকৃতই না হয়, তাহলে সে কেমন লালসা । তাই সেই লালসা কে বিকৃত থেকে বিকৃততর করে তুলতে কামিনী আবারও নোংরা ভাষায় খিস্তি দিতে শুরু করল -“চোদ্, চোদ্ রে খানকির ছেলে ! আমাকে খানকি মনে করে চোদ্ ! চুদে চুদে আমাকে তোর বাঁড়া দিয়ে পিষে দে ! গুঁড়িয়ে দে রে শালা চোদনখোর ঢ্যামনা আমার । এমন চোদন চোদ্ যেন আমার গুদটা ছিন্ন ভিন্ন হয়ে যায় ! আমাকে দু’টাকার বেশ্যা বানিয়ে চোদ্….! আহঁ… আহঁ… আহঁ…. এই শালা বোকাচোদা, তোর গুদমারানি ম্যাডামকে চুদে চুদে খত্খতিয়ে দে না রেএএএএএএ….. ওঁহঃ ওঁহঃ ওঁহঃ ওঁঙ্ ওঁঙ্ ওঁঙ্…. ও মাই গড্ ! ওহ্ ম-ম-মাইইই গঅঅঅঅঅঅড্….”

ছেলেটা কামিনীর মুখে খিস্তি শুনে যেন গরগরিয়ে উঠল । কামিনীর ডান পা-টাকে নিজের দাবনার উপর তুলে নিয়ে কামিনীর বগলের তলা দিয়ে গলানো বামহাতটা দিয়ে ওর বাম দুদটাকে, আর ডানহাতে ওর ডানদুদটাকে পিষে ধরে খ্যাপা ষাঁড়ের মত গদাম্ গদাম্ করে কামিনীর গুদটাকে নিজের ঢেঁকির মত বাঁড়াটা দিয়ে দুরমুশ করতে লাগল । এমন বেসামাল চোদনের আবেশে দিক্ বিদিক জ্ঞান হারিয়ে কামিনী ঠিক কি করবে বুঝে উঠতে পারছিল না । মাথাটাকে বেঁকিয়ে নিজের ঠোঁট দুটো ডুবিয়ে দিল তার নাম না জানা নতুন নাগরের আগ্রাসী ঠোঁটের ভেতরে ।

ছেলেটাও যেন অমৃতসুধার সন্ধান পেয়ে গেছে এমন ভাবে কামিনীর ঠোঁট দুটোকে চুষতে চুষতে কামিনীর গুদে নিজের শাবলটা ভরে গুদটাকে খুঁড়তে থাকল । প্রায় মিনিট দশেক ধরে এই পজ়িশানে চুদে ছেলেটা চিৎ হয়ে গিয়ে কামিনীর গুদে বাঁড়াটাকে ভরে রেখেই ওকে নিজের উপর তুলে নিল । কামিনীর পিঠ ছেলেটার বুকের উপরে । কামিনী বুঝতে পারল ছেলেটা কি চায় । সে ছেলেটার বুকের দুই পাশে তার হাতের চেটো দুটিকে বিছানার উপর ফেলে শরীরের ভর কিছুটা দুই হাতে দিয়ে বাকিটা তার পা-দুটিকে ছেলেটার দুই জাং-এর দুই পাশে রেখে হাঁটু মুড়ে তার উপর রেখে উদ্ভট ভঙ্গিতে বসে পড়ল । গুদে তখনও ছেলেটার মুগুরমার্কা বিশাল বাঁড়াটা গাঁথা । প্রথমে পোঁদটাকে ছেলেটার তলপেটের উপর রেখে কামিনী ঠিকঠাক পজ়িশান নিয়ে নিল, যাকে বলে রিভার্স-কাউগার্ল পজি়শান ।

তারপর সে নিজেই ওর ভারিক্কি পোঁদটাকে উপর নিচে নাচাতে লাগল । এই প্রথম কামিনী ছেলেটাকে চুদছিল । ওঁঃ ওঁহঃ ওঁহঃ করে আওয়াজ করে চুদতে চুদতে কামিনী নিজের গুদের ভেতরে কুটুস কুটুস করে কামড় মারতে থাকা অসংখ্য শুঁয়োপোঁকাকে ছেলেটার বাঁড়ার ঘর্ষনে একটা একটা করে মারার চেষ্টা করতে লাগল । এমন পজ়িশানে থাকার কারণে কামিনীর গোল গোল, নিটোল বেলুনের মত দুদ দুটো সামনের দিকে উঁচিয়ে এসেছিল । ঠাপ মারার তালে তালে সেদুটো প্রবল যৌন-আবেদনময়ী ভঙ্গিতে উপর নিচে দুলছিল । ছেলেটা কামিনীর দুই বগলের তলা দিয়ে নিজের হাত দুটো গলিয়ে একসাথে দুটো দুদকেই খাবলাতে শুরু করল । নিজে বিছানায় চিৎ হয়ে শুয়ে এই প্রথম সে কামিনীর দেওয়া চোদনসুখ নিজের মোটা লম্বা বাঁড়াটার প্রতিটি কোষে আয়েশ করে উপভোগ করছিল । আর রিভার্স-কাউগার্ল পজ়িশানটা এমনই যে বাঁড়াটা গুদের গভীরে একদম সঠিক জায়গায় গুঁতো মারে । তাই এমন আসনে চুদে কামিনীও খুব সুখ পাচ্ছিল । কিন্তু পজি়শানটা কিছুটা উদ্ভট হওয়াই কামিনী মিনিট তিনেকের বেশি ঠাপ মারতে পারল না ।

“এই…! বাবু…! আমি আর পারছি না ঠাপাতে সোনা ! পা ধরে যাচ্ছে । তলা থেকে তুমি ঠাপাও না ! এই পজ়িশানে চুদিয়ে যে কি সুখ হচ্ছে আমার ! আমার সেই সুখকে তুমি আকাশে পৌঁছে দাও ! মনে রেখো, আমাকে আরও একটা অরগ্যাজ়ম দিতে হবে তোমাকে ! তার আগে তুমি মাল ফেলতে পারবে না । নইলে কামিনী আর তোমার বাঁড়া গুদে নেবে না ।” -কামিনীর চোদনসুখে আচ্ছন্ন হয়ে মাদকতাপূর্ণ কন্ঠে বলল ।

“জো হুকুম জাঁহাপনা ! ফিকার্ নট্ ! আপনার গুদটাকে আরও একবার না কাঁদিয়ে মাল আউট করব না । আর যদি করি, তাহলে আপনাকে আমার এই পোড়া মুখ আর কোনোও দিনও দেখাব না । প্রমিস্….” -ছেলেটা দুহাতে কামিনীর কোমরটাকে দুই দিক থেকে পাকিয়ে ধরে নিজের পায়ের পাতা দুটিকে জড়ো করে নিল । তারপর পায়ের পাতায় ভর দিয়ে তলা থেকে কামিনীর গুদে নিজের কাটারিটা চালাতে লাগল । ছেলেটার বিষম বাঁড়াটা কামিনীর রসমালাই গুদের ভেতরে তীব্র গতিতে আসা যাওয়া করতে করতে যেন করাতের মত গুদটাকে কাটতে শুরু করল । সর্বশক্তি প্রয়োগ করে ছেলেটা নিজের কোমরটাকে তুলে তুলে কামিনীর গুদের দর্প চূর্ণ করতে লাগল । ফতাক্ ফতাক্ পচাৎ পচাৎ শব্দের ঝংকার তুলে ছেলেটা কামিনীর গুদটাকে নিজের নোড়ার মত বাঁড়াটা দিয়ে আদা থেঁতলানোর মত থেঁতলাতে লাগল । কামিনীও ছেলেটার রকেটে চেপে যেন মহাকাশে পাড়ী দিল -“ও ইয়েস্, ওওওও ইয়েস্স্… ওওওইই-ইয়েএএএএস্স বেবী….! ফাক্ মী হার্ডার…. ফাক্ মাই কান্ট… ফোক্ ইট্ সোনা ! ফাক্ ! ফাক্ ! ফাক্ !….”

কামিনীর উত্তেজনা দেখে ছেলেটাও দ্বিগুন জোশে ঠাপানো শুরু করে দিল । বাঁড়াটা মুন্ডির ঠিক গোঁড়া পর্যন্ত বের করে নিয়ে তৎক্ষণাত আবারও ঠুঁকে দিচ্ছিল কামিনীর রসালো, মচলাতে থাকা গুদের অতলান্তে । এইভাবে বিভৎস চোদন চুদতে গিয়ে যেমনই একবার ছেলেটার বাঁড়াটা গুদ থেকে সম্পূর্ণ বের হয়ে গেছে, তেমনই কামিনী অনুভব করল যে ওর গুদটা যেন ফাঁকা হয়ে গেছে । সেই শূন্যতাটাকে ভরিয়ে নিতে সে একটা অদ্ভুত তাড়না অনুভব করল -“পুট ইট্ ব্যাক্ ! পুট ইট ব্যাক বেবী ! গিভ মী ইওর কক্ ! ডোন্ট মেক মী ওয়েট… আ’ম গনা কাম… থ্রাস্ট ইওর কক্ ইন মাই কান্ট !”

ছেলেটা এতটুকুও বিলম্ব না করে সঙ্গে সঙ্গে আবারও নিজের মুশলদন্ডটাকে তলা থেকে গুঁজে দিল কামিনীর গুদের ভেতরে । তারপরেই শুরু হল পাথর ভাঙা ঠাপ । হাইড্রোলিক পাম্পের মত যান্ত্রিক গতিতে ছেলেটা কামিনীর গুদুরানিটাকে ন্যাস্তনাবুদ করতে লাগল । সে কি চোদন ! কি চোদন ! সেই যে বলে না…! “চোদনেরো ঠাপে, বৃন্দাবনো কাঁপে !” ছেলেটা ঠিক সেই ভাবে বৃন্দাবন কাঁপানো ঠাপে চুদে কামিনীকে যেন বৃন্দাবন পাঠিয়ে দেবে । কামিনীও জীবনের এই দিনটিতে এমন হলোকম্প লাগিয়ে দেওয়া চোদন প্রায় মিনিট পাঁচেক গিলে বুঝতে পারল, ওর গুদের ফোয়ারা বের হবার জন্য ছটফটানি শুরু করে দিয়েছে । এদিকে ছেলেটাও অনুভব করল যে কামিনীর গুদটা তার ভেতরের পেশীগুলো দিয়ে বেশ জোরে জোরে ওর বাঁড়ায় কামড় মারতে শুরু করেছে । মানে আর কয়েকটা ঠাপ মারলেই কামিনী আবারও নিজের গুদের হড়কা বান ছেড়ে দিয়ে সব জলাময় করে দেবে । তাই সেও কোমরটাকে আরও মজবুত করে ধরে ঘপা-ঘপ্ ঘপা-ঘপ্ ঠাপ মারতে লাগল । কামিনীর মনে হলো যেন বাঁড়ার মুন্ডিটা ওর নাভিকে ছিঁড়ে খুঁড়ে দেবে ! ঠাপের ধাক্কা এতটাই প্রবল যে কামিনীর গোটা শরীরে যেন তীব্র ভূমিকম্প হচ্ছে । “ছাড়ুন ! ছেড়ে দিন ! খসিয়ে দিন ! ঝরিয়ে দিন ! গুদের জলের বন্যা বইয়ে দিন ম্যাডাম । নিন, নিন, আরো নিন । নিন আমার বাঁড়াটা…!”

এমন ভয়ঙ্কর ঠাপ কামিনী আর নিতে পারল না । “ওঁহঃ ওঁহঃ ওঁহঃ…. ওঁমমম্…. ওঁমমমম্….. মাই গড্…! আমি গেলাম মা…! মাআআআআআআ গোওওওওওও….! এই খেঁকি কুত্তাটা আমাকে নিংড়ে নিল মা গোওওওও…! আমার আবার জল খসবে সোনাআআআআ….! আ’ম কাম্মিং এগ্যেইন…! আ’ম কাম্মিং, আ’ম কাম্মিং… আ’ম কাম্মিং….! ওঁহ্-হঁহঁঅঁঅঁঅঁঅঁঙঁঙঁ….!” -কামিনী ছেলেটার বাঁড়ার কবল থেকে নিজের হতসর্বস্ব গুদটাকে ছাড়িয়ে নিয়েই গুদ সংলগ্ন জাঙ দুটিকে একে অপরের সাথে মিশিয়ে নিয়ে ফিনকি দিয়ে আবারও ফররর্ ফররর্ করে গুদ জলের পর পর বেশ কয়েকটা বান ছুঁড়ে দিল । কামিনীর গোটা শরীরটা তখন থর থর করে কাঁপছে । আর কামিনী গুদে বাঁড়া নিয়ে তৃতীয় বার তীব্র রাগমোচন করার সুখে বিভোর হয়ে এই জগৎ সংসার থেকে বহুদূরে অবস্থান করছে । ছেলেটা কামিনীর বগল ভেদ করে হাত গুলিয়ে আবারও কামিনীর মাখনের দলা দুদ দুটিকে চটকাতে চটকাতে জানতে চাইল -“কি ম্যাডাম ! বলুন…? কেমন সুখ দিলাম…!!! জল খসালাম তো, আরও একবার ! বলেছিলাম না ! চুদে আপনাকে সুখ দেবার জন্যই আমার জন্ম হয়েছে ! আপনি খুশি হয়েছেন তো…?”

কামিনীর লজ্জা শরমের মাথা খেয়ে বেহায়াপনায় মেতে উঠল -“খুব খুশি হয়েছি সোনা ! আজ থেকে আমি তোমার, শুধু তোমার বাঁড়ার দাসী হলাম । তুমি যখন খুশি, যেখানে খুশি আমাকে ডাকতে পারো । যেমন ভাবে খুশি চুদতে পারো । আমি বাধা দেব না । মুখে উহঃ শব্দটুকুও করব না ।”

“সে যখন হবে, তখন দেখা যাবে । এখন আমাকে শান্ত হতে দিন । আপনি তো চার বার জল খসিয়ে সুখের শিখরে পৌঁছে গেছেন, এবার যে আমার পালা ম্যাডাম ! আমাকেও মাল আউট করতে দিন…!” -ছেলেটা কামিনীকে তাড়া দিল ।

“এসো সোনা…! আবারও আমার গুদে ভরে দাও তোমার ডান্ডাটা ! তারপর আরও চুদে তুমি মাল ফেলে দিও !” -কামিনী ছেলেটাকে আহ্বান করল ।

ছেলেটা আবারও প্রচলিত মিশনারী পজ়িশানে এসে কামিনীর গুদে ওর ধোনটা ভরে ধমা-ধম্ ঠাপ মারতে লাগল । কয়েকটা ঠাপ মেরেই সে বুঝে গেল, ওরও সেই চরম সুখের মুহূর্তটি চলে এসেছে । কামিনীর গুদে গোলাবর্ষণ করতে করতেই সে জিজ্ঞেস করল -“আমার মাল পড়বে ম্যাডাম… বলুন, তাড়াতাড়ি বলুন ! কোথায় ফেলব…? গুদের ভেতরে…? না বাইরে…?”

“না সোনা, ভেতরে ফেলো না…! না হলে প্রেগন্যান্ট হয়ে যেতে পারি…! আমার বিপদ সময় চলছে এখন । তুমি বীজ ছড়িয়ে দিলেই চারা তৈরী হয়ে যাবে । আমি তোমার বাচ্চার মা হতে পারব না বাবু…! তুমি মালটা বাইরেই ফেলো…!” -কামিনী চোদনসুখের উত্তেজনায় কাঁপতে কাঁপতে অনুরোধ জানালো ।

“বেশ, তাহলে মুখে নিন ।”

“ছিঃ…! ও আমি পারব না । তুমি আমার দুদের উপরে ফেলো সোনা…! এসো…! এই দ্যাখো, আমি তোমার জন্য আমার দুদ দুটো কেমন পেতে ধরেছি…!” -কামিনী দুই বাহুর চাপে দুদ দুটোকে দুই পাশ থেকে চেপে একটা দুদকে অন্যটার সাথে লেপ্টে ধরে ছেলেটার মালের জন্য অপেক্ষা করতে লাগল । ছেলেটাও শেষ কতগুলি মরণপণ ঠাপ কষিয়েই বাঁড়াটা বের করে নিয়ে সেটাকে হাতে ধরে কামিনীর বুকের দুই পাশে দুই পা রেখে হাঁটু মুড়ে বসে বাঁড়াটা হাতাতে লাগল । বার কয়েক বাঁড়াটা হাতাতেই সাদা, থকথকে, গরম লাভার মত বীর্যের দুটি পিচকারী কামিনীর দুই দুদের উপর ফেলল । শরীরে একজন প্রকৃত বীর্যবান পুরুষের মালের উষ্ণ পরশ পেয়ে কামিনী যখন আত্মতৃপ্তির সুখে নিবিষ্ট, ঠিক সেই সময়েই ছেলেটা কামিনীকে বুঝতে না দিয়ে, একরকম ইচ্ছে করেই, বাঁড়াটা কামিনীর মুখের দিকে, যেটা তখন একটু খোলাই ছিল, তার সোজা একটু উঁচু করে ছরাক্ করে একটা ভারী লোড উগরে দিল, যেটা কামিনীর কপাল, নাক বেয়ে কিছুটা ওর মুখেও পড়ে গেল । মুখে মাল পড়তেই কামিনী চমকে উঠে ছেলেটার দিকে ক্রুদ্ধ দৃষ্টিতে তাকিয়ে জিভের ঠেলা ত্থুঁ করে মুখ থেকে বের করে দিয়ে ছেলেটাকে সোহাগী একটা চড় মেরে দিল ।

“সরি, সরি… আমি বুঝতে পারিনি যে আপনার মুখে কিভাবে পড়ে গেল । সরি ম্যাডাম ! মাফ করে দিন !” -ছেলেটা মেক-আপ করার চেষ্টা করল ।

“জানোয়ার ! জানোয়ার একটা ! আমার মুখে মাল ফেললই । কুত্তা !” -কামিনী ছেলেটার বাঁড়াটাকে ধরে উঁচু করে বাঁড়ার তলায় একটা চুমু দিল । ছেলেটাও তাতে হালকা হেসে উঠল । দীর্ঘ সময় ধরে ভয়ানক এক যুদ্ধ করে ছেলেটাও হাপরের মত হাঁফাচ্ছে তখন । গোটা শরীর ঘামে স্নান করে গেছে । সে কামিনীর উপর থেকে উঠে পাশে বিছানায় চিৎ হয়ে গেল । কামিনী দুদে আর কপালে-নাকে লেগে থাকা গরম পায়েশটুকুকে ডানহাতে নিজের দুদ আর চেহারায় মাখিয়ে নিয়ে ছেলেটার চোখের দিকে আত্মতৃপ্তির দৃষ্টিতে তাকালো ।

“আমি এবার আসি ম্যাডাম । আপনার স্বামীর আসার সময় হয়ে এলো ।” -ছেলেটার কথা শুনে কামিনী ঘড়ির দিকে তাকালো । দশটা বাজে । মানে ছেলেটা ওকে পৌনে দু’ঘন্টা ধরে বিছানায় নিয়ে লম্বা ইনিংস খেলল ! কামিনী যেন অবাক হয়ে ওঠে । “আপনার মোবাইলটা দিন ।” -বলে ছেলেটা কামিনীর মোবাইল থেকে নিজের নম্বর ডায়াল করল । একটা মিসড্ কল করে ফোনটা কেটে দিয়ে সে জামা কাপড় পরে কামিনীর বেডরুম থেকে বেরিয়ে চুপিসাড়ে বাড়ির বাইরে চলে গেল । কামিনী তখনও বিছানায় চিৎ হয়েই আছে । একটু বোধহয় চোখ লেগে গিয়ে ছিল । কিছুক্ষণ পরেই ধড়ফড় করে উঠে এ্যাটাচ্ড বাথরুমে গিয়ে স্নান করে ফ্রেশ হয়ে নিল । ওহ্ বাবা গো ! ছেলেটা কি হাল করেছে গুদটার ! ব্যথা ধরিয়ে দিয়েছে । হাঁটতেও পারছে না কামিনী ঠিকমত । গুদটা ফুলে অবশ হয়ে গেছে । কামিনী কষ্ট করে নিচে নেমে এসে খাবার নিয়ে সেই বন্ধ থাকা ঘরটার দরজা খুলে ভেতরে প্রবেশ করল ।

“কি সব শব্দ হচ্ছিল বৌমা উপরে…?” -কামিনীর শ্বশুরমশাই ভাঙা ভাঙা শব্দে সন্দিগ্ধ প্রশ্ন ছুঁড়ে দিলেন ।

“ও, তুমি শুনতে পেয়েছো ? কি করব বলো বাবা ! তোমার ছেলে তো আমার দিকে তাকায় না পর্যন্ত ঠিকভাবে । আর তুমিও তো পঙ্গু হয়ে বিছানায় । আমি কি করব ? অগত্যা আজ বাজার থেকে একটা ডিলডো কিনে এনেছিলাম । ল্যাপটপে পর্ণমুভি চালিয়ে সেই ডিলডো দিয়েই…..!” -কামিনী বিচক্ষণ নারীর মত ওর একটা অজানা ছেলের সাথে করা আসল চোদনলীলাকে আড়াল করে নিল ।

“তোমার সব কষ্ট বুঝি বৌমা ! কিন্তু কি করব বলো…! আমার ছেলে হয়েও যে নীল এমন পচা মাতাল হয়ে যাবে সেটা তো আমি ভাবতেই পারছি না । ওরে যার ঘরে এমন একটা যুবতী যৌন-আবেদনময়ী মদের দোকান থাকে তাকে বাজারেই তরল খেয়ে নেশা করার দরকার কেন পড়ে ! তুমি আমাকে ক্ষমা কোরো বৌমা ! ছিঃ, আমার ভাবতে অবাক লাগে । ওরে আমি জীবনে কত মেয়েকে বিছানায় তুলেছি ! আর আমার ছেলে হয়ে তুই নিজের বৌ-টাকেই সুখ দিতে পারলি না !” -কামিনীর শ্বশুরমশাই আক্ষেপ করছিলেন, “আমিও যদি সুস্থ স্বাভাবিক থাকতাম ! তাহলে তোমার ক্ষিদে আমিই মিটিয়ে দিতাম মা ! কিন্তু কি আর করব বলো ! আমারও যে আর সে ক্ষমতা নেই !”

শ্বশুর-বৌমাতে কথা হতে হতে কামিনী শ্বশুরকে রাতের খাবার খাইয়ে দিল । এঁটো থালাটা রান্না ঘরে এনে রাখতেই কামিনীর স্বামী নীলকান্ত রায়চৌধুরি প্রতিরাতের মতই টলতে টলতে বাড়ি ঢুকল আর কামিনীও নিজের অভ্যেসমত কাঁধে স্বামীর বাহু তুলে নিয়ে একটা একটা করে সিঁড়ি বেয়ে তাকে নিজেদের বেডরুমে নিয়ে এসে বিছানায় শুইয়ে দিল । কামিনী বেডশীটটা আগেই চেঞ্জ করে দিয়েছিল । তাই কোনো ভয় তার ছিল না । আর থাকবেই বা কি ? তার মাতাল স্বামী কি করে বুঝবে যে একটু আগেই একটা অপরিচিত ছেলে তার বৌ কে উল্টে-পাল্টে, চেটে-চুষে, চুদে-খুঁদে তার জীবনের এখনও পর্যন্ত সেরা সুখটুকু দিয়ে গেছে !

This story কামিনী – প্রথম খন্ড appeared first on newsexstoryBangla choti golpo

More from Bengali Sex Stories

  • ভাইপো আর আমি দুজনে মিলে বউকে চুদলাম
  • রতির সঙ্গে এক রাত্তির – এক
  • Amar sukh
  • Ektu onno rokom sex er golpo
  • আরও সকাল বেলায়

Leave a Comment