কামিনী – চতুর্দশ খন্ড | BanglaChotikahini

কামিনী… এক নারীর যৌন কাহিনী – চতুর্দশ খন্ড

(ষষ্ঠ পরিচ্ছদ)

সপ্তাহ খানেক কেটে গেল । কামিনী নীলকে কিছু বলার সুযোগ পাচ্ছিল না । কেননা কোনো একটা অজুহাত দেখিয়ে সে রোজই বাইরে চলে যেত, আর ফিরত মাতাল অবস্থায় । কিন্তু ওদিকে কুহেলির মাসিক শুরু হয়ে যাওয়াই পাঁচ-ছয় দিনের মত ওদের সঙ্গমলীলা বন্ধ হয়ে গেল । তারই মধ্যে একটা বোরবারে নীল বাইরে কোথাও না বেরিয়ে সারাদিন বাড়িতে বসে বসে মাল গেলাটাকেই পছন্দ করল । সকালের টিফিন শেষ করে ও যখন দোতলায় উঠতে যাচ্ছিল, কামিনী পেছন থেকে ডাক দিল -“একটা জরুরী কথা আছে । সেটা বলার পরেই তোমার ছাই পাশ গেলা শুরু কোরো ।”

“বেশ, উপরে এসে বলে যাও…!” -নীল পেছনে মাথা না ঘুরিয়েই বলল ।

কামিনী ওকে অনুসরণ করে উপরে নিজেদের ঘরে এসে বলল -“তোমাকে জানানো হয়নি । সেদিন একটা এ্যাকসিডেন্ট থেকে খুব জোর বাঁচা বেঁচেছি । আর একটু হলেই একটা ট্রাককে ধাক্কা মারতে যাচ্ছিলাম ।”

“তো…!” -কামিনীকে থামিয়ে দিয়ে বলল নীল ।

“বলছিলাম একটা ড্রাইভার যদি রাখা যেত…!” -কামিনীর মনে সংশয় ।

“সে তোমার যা খুশি করতে পারো । তবে আমি ওসব ড্রাইভার খুঁজতে বেরতে পারব না । আমার অত সময় নেই ।” -নীল নিস্পৃহ ভাবে বলল ।

“তোমাকে খুঁজে দিতেও হবে না । আমি একটা এজেন্সির ব্যাপারে জানি । ওরা ড্রাইভার জোগান দেয় । সেখানে কথা বললেই আশা করি পেয়ে যাবো ।” -এবার কামিনীর গলায় ঈষদ্ উচ্ছাস ধরা পড়ল, যদিও নীলের কান পর্যন্ত সেটা পৌঁছল না ।

“তাহলে তো হয়েই গেল । নিজেই যখন এত কিছু করে নিতে পারো, তখন আমাকে জানানোর কি আছে…?” -নীলের কন্ঠে কেয়ারলেস সুর ।

“তোমার অনুমতি নেবার জন্যই বললাম ।”

“কিসের অনুমতি ? তুমি আজকাল আবার অনুমতিও নিতে লেগেছো নাকি…!” -নীল কামিনীকে ব্যঙ্গ করল ।

“বেশ, হয়েছে । আর খোঁটা দিতে হবে না । আমার জন্য ড্রাইভার আমি নিজেই খুঁজে নেব । কবেই বা আমার কথা ভেবেছো তুমি…! আমার রাস্তা আমি নিজেই দেখে নেব ।” -কামিনী অভিনয় করতে লাগল ।

“তো দেখো না…! আমার মাথা খাচ্ছো কেন…? তোমার যা ইচ্ছে হয় করো । নীলকান্ত রায় চৌধুরি তোমার সাতে পাঁচে আর নেই ।

মনে আনন্দ, কিন্তু চেহারায় একরাশ অভিমান দেখিয়ে কামিনী গ্যাঁট গ্যাঁট করে ঘর থেকে বেরিয়ে চলে গেল । নীল বোতল খুলে গ্লাসে ওর ফেভারিট হুইস্কির একটা পেগ ঢেলে তাতে সোডা আর আইস কিউব মিশিয়ে নিজের সুখের মদিরা পানে ব্যস্ত হয়ে গেল ।

সুযোগ বুঝে কামিনী একসময় অর্ণবকে ফোন লাগাল -“শোনো, কাজ হয়ে গেছে । তুমি আজ থেকে তিন দিনের মাথায় আমাদের বাড়িতে সকাল আটটার মধ্যেই চলে আসবে । নীল সে সময় বাড়িতেই থাকবে । ও হয়ত তোমাকে কিছু জিজ্ঞেস করতে চাইতে পারে । তবে তুমি আমার ড্রাইভার হচ্ছো, সেটা নিশ্চিত । আগে তুমি এখানে কাজে লেগে যাও তারপর একদিন তোমার কাজে রেজ়িগনেশান দিয়ে চলে আসবে ।”

কামিনীর মুখ থেকে একনাগাড়ে কথাগুলো শুনে অর্ণবের মনে আনন্দের লহর বইতে লাগল । ওর এতদিনের পুরনো একটা স্বপ্ন পূরণ হবার সম্ভাবনা দেখে ওর মনটা আনন্দে নেচে উঠল । “যো হুকুম আলমপনা…! আপনার হুকুম তামিল হবে ।”

“হয়েছে । আর আদিখ্যেতা করতে হবে না । যা বললাম সেটা করো ।” -কামিনীও মনে নিজের আনন্দকে যেন ধরে রাখতে পারছে না ।

“থ্যাঙ্ক ইউ স্যুইটহার্ট…! তুমি কল্পনাও করতে পারবে না, তুমি আমার কত বড় উপকার করলে আজ…” কথাটা বলে অর্ণব কয়েক সেকেন্ড চুপ করে থাকল । তারপর বলল -“তোমাকে ছাড়া এক মুহূর্তও থাকতে ভালো লাগছে না ।”

“আমারও তো সোনা…! শুধু মনে হচ্ছে মাঝের এই দিন দুটো যে কখন কাটবে…!” -কামিনীর গলায় ব্যকুলতা ধরা পড়ল ।

সেদিনটা নীল সারাদিন মদ খেয়েই পার করে দিল, আর কামিনী অর্ণবের আসার অপেক্ষায় । পরের দিন সকালে টিফিন সেরে নীল বেরিয়ে গেল । শ্যামলিও সময় মত চলে আসল । কামিনী ততক্ষণে রান্নাবান্না সেরে নিয়েছে । একটা রান্নার লোক ওরা রাখতেই পারে । কিন্তু ওর শ্বশুরমশাই বৌমার রান্না ছাড়া অন্য কারো রান্না মুখে তুলতেই চান না । এই লোকটার স্নেহ ভালোবাসার জন্যই তো কামিনী নীলকে ছেড়ে দিতে পারে নি । নচেৎ বহু আগেই সে নীলকে ডিভোর্স দিয়ে চলে যেত । অবশ্য না যাওয়াতে ওর ভালোই হয়েছে । কেননা চলে গেলে হয়ত অর্ণবকে সে পেত না । আর ওর অমন গুদফাটানো বাঁড়াটাও কামিনীর কপালে জুটত না । কোন নারীই বা অমন একটা বাঁড়াকে কামনা না করে থাকতে পারবে…! “ডাফার কোথাকার…!” -অর্ণবের বাঁড়াটা কল্পনা করে কামিনী মুচকি হেসে বিড়বিড় করল ।

অর্ণবের আসার প্রতিক্ষায় দিনদুটো যেন কামিনীর কাটতেই চায়ছিল না । তবুও বাইরে কোথাও যেতে ওর মন চাইছিল না । দ্বিতীয় দিন নিজের ঘরে উপুড় হয়ে শুয়ে একটা এ্যাডাল্ট নভেল পড়ছে কামিনী, এমন সময় শ্যামলি ঘরে এলো । ওর আচমকা ডাক শুনে কামিনী ধড়ফড় করে উঠল -“ও তুমি…! কিছু বলবে…!”

“না গো বৌদি ত্যামুন কিছু লয়…! এমনি আপনের সাথে গল্প করতি এল্যাম…!” -শ্যামলি মুখে একটা হাসি ফুটিয়ে বলল -“আজ কথু যাবেন না…! সারাদিন এই রকুম করি বাড়িতে বন্দী হুঁই থাকলি তো পাগল হুঁই যাবেন । তার ওপরে দাদাবাবুও তো রোইজ রেতে মদ গিলি আসে । আপনার কষ্ট দেখি আমার বুকটো ফেটি যায় ।”

“নাহ্…! আর কোথাও ভালো লাগে না গো…!” -কামিনী নিস্পৃহভাবে বলল -“যার কপালে যা লেখা আছে, সেটাতো তাকে ভুগতেই হবে । স্বামীর সুখ কপালে নেই যখন তখন মাথা পটকে কি লাভ…!” -মুখে একথা বললেও কালকেই অর্ণবের আসার খুশিতে ওর গুদটা রসিয়ে উঠল ।

“তাও…! একটো মেয়্যামানুষ যদি সোয়ামির সুহাগ না পায়, তাহলি কতদিন ভালো থাকা যায়…! আমাকেই দ্যাখেন ক্যানে…! আপনার সোয়ামি তো মদ খেঁই মাতাল হুঁই থাকে বুলি আপনার কষ্ট, কিন্ত আমি…! আমার সোয়ামির তো উঠেই না…! আচ্ছা বৌদি…! কুনু পরপুরুষকে বুললে হয় না…!” -শ্যামলির ঠোঁটে দুষ্টু হাসি খেলে গেল ।

“কি…! কি যা তা বলছো…! মন খুলে দুটো কথা বলি বলে ভেবো না যে তুমি যা ইচ্ছে তাই বলতে পারো । মনে রেখো, তুমি এবাড়ির একটা ঝি মাত্র । নিজের সীমা পার কোরো না ।” -কামিনী কপট রাগ দেখিয়ে বলল ।

“মাফ করি দ্যান বৌদি…! আমার ভুল হুঁই যেইলছে । আর কুনো দিন হবে না ।” -শ্যামলির গলাটা ভয়ে শুকিয়ে গেছে যেন ।

ওর করুন মুখটার দিকে তাকিয়ে কামিনী মুচকি হাসল । তারপর বলল -“তুমি একটু আগে কি বললে…! তোমার স্বামীর দাঁড়ায় না…!”

শ্যামলি তখনো ভয়ে আচ্ছন্ন হয়ে আছে । কোনো মতে মাথাটা উপর-নীচে দুলাল । সেটা দেখে কামিনী কপট গাম্ভীর্যে বলল -“তাহলে তোমার চলছে কি করে…! তুমিও কি তাহলে পরপুরুষের তলায় চিৎ হয়ে পড়ো নাকি…!”

কামিনীর এমন কথাতে বুকে সামান্য বল পেয়ে শ্যামলি মাথা তুলল । ঠোঁটে সম্মতির হাসি । “ও…! তাই বুঝি…! তা কাকে জুটিয়েছো…!”

শ্যামলি নির্লজ্জের মত বলল -“পাড়াতেই একটো আছে বৌদি । রোইজ রেইতে উ আমাকে ঠান্ঢা করি দি যায় । কিন্তু আপনের কষ্ট দেখি আমার সত্যিই খুবই কষ্ট হয় । তার লেগি আপনার ভালোর লেগিই বলতিছিল্যাম ।”

কামিনী মিথ্যা হতাশার সুরে বলল -“আমাকে নিয়ে তোমাকে অত ভাবতে হবে না । তুমি যাও । আচ্ছা শোনো, তুমি যখন বলছোই, তখন একবার না হয় বাইরে থেকে ঘুরেই আসি । বুঝলে…! বাবাকে দেখো ।”

“আপনাকে কুনো চিন্তা করতি হবে না বৌদি…! জেঠুর আমি ভালোই খিয়্যাল রাখব । যান, বাহির থেকি ঘুরি এ্যলে মুনটোও একটুকু ভালো লাগবে ।” -আসলে ওর গুদটা আজ একচু বেশিই কুটকুট করছিল । মিনসে নিরুটাও কোথায় যে মরল…! গুদে এমন জ্বালা নিয়ে কিভাবে কাজে মন লাগে…! বৌদিকে বাইরে পাঠাতে পারলেই জেঠুর বাঁড়াটা গুদে নিয়ে একটু তৃপ্তি পেতে পারবে শ্যামলি ।

মিনিট কয়েক পরে কামিনী নিচে নেমে এসে বেরিয়ে গেল । নিজের গাড়িটা নিল না । যাতে সবার মনে হয় যে ও ড্রাইভিং করতে সত্যিই ভয় পাচ্ছে । কামিনী চলে যেতেই দরজাটা লক্ করে শ্যামলি সোজা কমলবাবুর ঘরে চলে এলো । কোনো কথা না বলেই উনার লুঙ্গিটা খুলে দিয়ে বাঁড়াটা বের করেই সোজা মুখে নিয়ে চুষতে লাগল । আচমকা এমন কান্ড কারখানায় হতবম্ব হয়ে কমলবাবু জিজ্ঞেস করলেন. -“কি রে কি হয়েছে তোর…! কথা নাই বার্তা নাই আচমকা বাঁড়াটার উপর এমন হামলে পড়লি ।”

“চুপ করি থাকেন । ডান্ডাটো খাড়া করি দিতে দ্যান । তারপর আমার গুদে ভরি চুদি গুদটোকে ঠান্ঢা করি দ্যান । দিন দিন হারামজাদীর কুটকুটি বাড়তেই আছে লাগছে ।” -শ্যামলি রাক্ষসীর মত বাঁড়াটা চুষতে লাগল ।

কমলবাবু মেঘ না চাইতেই এমন মুশল ধারার বৃষ্টি পেয়ে আনন্দে দিশেহারা হয়ে উঠলেন । বাঁড়ায় শ্যামলির রেন্ডিমার্কা চোষণ পেয়ে তিনি সুখে গোঁঙানি মারতে লাগলেন -“কি রে মাগী আজ তো মনে হচ্ছে হেব্বি গর্মে আছিস্…! গুদে এমন আগুন লাগল কেন…?”

“ধুর বাল, বকছেন ক্যানে…! আমাকে চুদতি কি আপনের আর মুন চাহে না…!” -শ্যামলি যেন ক্ষেপে উঠেছে ।

“ওরে না রে খানকি মাগী…! তোকে না চুদলে আর কে আমাকে তার গুদ মারতে দেবে ! চোষ চুতমারানি, চোষ্… বাঁড়াটা চুষে তোকে চোদার জন্য তৈরি করে দে…! আজ তো আমার কপাল রে রেন্ডিচুদি…!” -কমলবাবু বাঁড়া চোষার সুখে পাগল হতে লাগলেন ।

শ্যামলি বাঁড়া থেকে মুখ তুলে বলল -“উঁউঁউঁউহ্হঃ…! বুড়হ্যার ভাঁসা শুনো…! মরা হাড়ে জল পেয়্যাছে…!”

“বেশ বক বক করিস না । এক মনে চুষে যা…!” -কমলবাবু শুয়ে শুয়েই শ্যামলির মাথায় হাত বুলাতে লাগলেন ।

বাঁড়াটা কিছুক্ষণ চোষার পর শ্যামলি শাড়ীটাকে উপরে তুলে উনার ঠাঁটানো লৌহদন্ডটাকে গুদের ভেতরে ভরে নিয়ে প্রথম থেকেই গদাম্ গদাম্ করে ঠাপ মারতে লাগল ।

“শাড়ী কাপড় খুলবি না…!” -কমলবাবু তলা থেকে কোমরটা দুলানোর প্রাণপণ চেষ্টা করতে লাগলেন ।

“অত সুমায় নায় আখুন । গুদের কুটকুটি মিট্যান আগে ।” -শ্যামলি ঠাপের গতি আরও একধাপ বাড়িয়ে দিল ।

বার দু’তিনেক গুদের জল খসিয়ে কমলবাবুর গরম ক্ষীরের ঝটকা শ্যামলি নিজের মুখেই গ্রহণ করল । তারপর পরমানন্দে সেটাকে গিলে নিয়ে তৃপ্ত গলায় বলল -“আপনাকে না প্যেলে জি আমার কি হ্যতো…! গুদটো আইজ-কাল খুবই কুটকুট করে ।

ওদিকে বড় রাস্তায় উঠে কামিনী একটা ট্যাক্সি ডেকে উঠে পড়ল । শ্রেয়সীকে ফোনে রিং করল একটা । ফোন রিসীভ করে শ্রেয়সী বলল -“বল ডায়ানা…! কি খবর…!”

“ইয়ার্কি করিস না তো…! ভাল্লাগে না । বাড়িতে বোর হচ্ছিলাম । তাই বেরলাম । তুই কি আসতে পারবি এখন…!”

“রানি সাহেবা ডেকেছে…! দাসী কি হাজিরা না দিয়ে থাকতে পারে ! কোথায়…? ঠেকে তো…! আসছি । তুই গিয়ে আমাদের টেবিলটা বুক কর ।” -ওপার থেকে টুঁ টুঁ শব্দ ভেসে এল ।

প্রায় আধ ঘন্টা পর শ্রেয়সী এলো । এর মধ্যে কামিনীর দুবার কফি গেলা হয়ে গেছে । শ্রেয়সী কে দেখে একরাশ বিরক্তি নিয়ে বলল -“এত দেরি হলো তোর…! বাইরে বেরিয়েও গল্প করার মত একজনকে পেতে এত অপেক্ষা করতে হবে…!”

“সরি ডার্লিং…! জ্যামে ফেঁসে গেছিলাম । বল, কেমন আছিস…!” -কামিনীর উল্টো দিকের চেয়ারটা টানতে টানতে শ্রেয়সী জিজ্ঞেস করল ।

“ওই আছি একরকম । আরে তোকে তো একটা কথা বলাই হয় নি । তোর মিনি তো আজ তোর সামনে বেঁচেই থাকত না ।”

“কেন…! কি বলছিস্ যা তা…!” -শ্রেয়সী যেন আকাশ থেকে পড়ল ।

“আরে সেদিন এ্যাকসিডেন্টের হাত থেকে জোর বাঁচা বেঁচে গেছি । ভয়ে আর ড্রাইভিং করি না । আজও গাড়ি নিয়ে আসি নি ।” -কামিনী একরাশ মিথ্যের দোকান খুলে বসল -“তাই, নীলের কথায় একটা ড্রাইভার দেখেছি । এবার থেকে বেরলে ওকে নিয়েই বেরবো ।”

শ্রেয়সী একটা গোয়েন্দার ভঙ্গি বলল -“ও মাআআআ ! তাই…! সত্যি বলছিস…? কিন্তু আমার কেন মনে হচ্ছে তুই মাগী নাটক মারাচ্ছিস্…! শেষে ড্রাইভারের সাথেই জঙ্গল মে মঙ্গল করার প্ল্যান করছিস্ না তো…! এ্যাই, শোন না, দেখেছিস ওকে…! কেমন রে…! হ্যান্ডসাম হাঙ্ক, নাকি বুড়ো খোকা…!”

“কি যা তা বলছিস্…? সেক্স ছাড়া কি আর কিছুই বুঝিস না…? সব সময় শুধু সেক্স, সেক্স, সেক্স…! হ্যাভ ইউ গন ম্যাড…? শেষে কি না একটা ড্রাইভারের সঙ্গে…!” -কামিনী সিনেমায় নামলে অভিনেত্রী হিসেবে এ্যাওয়ার্ড পেত নিশ্চয় ।

“সেক্স ছাড়া আর আছেই বা কি স্যুইটহার্ট…! সেক্সের মর্ম তুই কি বুঝবি…! কত যে বাঁড়াকে গুদে নিয়ে তার কালঘাম ছুটিয়েছি, তার ইয়ত্তা নেই । আমার গুদটা আবার একটা বাঁড়া দ্বিতীয় বার ভেতরে নিতে চায় না । আসলে বাসি বাঁড়া গুদে সয় না ।” -শ্রেয়সীর বেলেল্লাপনা বাড়তেই থাকল ।

“মাগী গুদে যখন এতই জ্বালা তো শহীদ মিনারটাকেই গুদে পুরে বসে থাক না ! আমার সামনে কি বালের কথা বলছিস ? এই জন্যেই তোর সাথে কথা বলতে ইচ্ছে করে না ।” -কামিনী কপট রাগ দেখিয়ে বলল ।

“ঠিক আছে মহারানী…! আর বলব না । এবার কফি বল…! তবে মিনি, তোর ভালোর জন্যই বলছিলাম । আসলে আমি চাই যে তুই তোর জীবনে সেক্সটা এনজয় কর । তাতে যদি সঙ্গীটা তোর ড্রাইভারও হয় তাতেও আপত্তি নেই । একটা পাঁড় মাতালের সাথে সংসার করে এভাবে আর কত দিন কষ্ট পাবি ! দেখছিস্ না তোর মেজাজটাও কেমন খিটখিটে হয়ে যাচ্ছে…! তবে শোন, যদি তুই তোর মন বদলাস, মানে যদি তোর ড্রাইভারকে দেহদান করিস, তাহলে আমি খুব খুশি হব ।” -শ্রেয়সী কামিনীকে বোঝাতে চেষ্টা করল ।

“ওহঃ শ্রেয়া…! তুই থামবি…!” -কামিনী কোনো ভাবেই তার ভাবি ড্রাইভারের সাথে তার আগে থেকেই ঘটে যাওয়া সঙ্গমলীলার কথা প্রকাশ হতে দেবে না । এরই মধ্যে আবার কফি চলে এলো । কফি খেতে খেতে ওরা অনেক গল্প করল । প্রায় ঘন্টা দুয়েক পর তারা সেখান থেকে বের হয়ে যে যার রাস্তায় চলে গেল ।

বাড়ি ফিরতেই কামিনী লক্ষ্য করল শ্যামলি বেশ ফুরফুরে মেজাজেই আছে । যদিও এটা তার কল্পনাতেও এলো না যে শ্যামলি তার পঙ্গু শ্বশুর মশাইয়ের কাছে চোদন খেয়ে এত ফুরফুরে হয়ে আছে । সে ফিরতেই শ্যামলি চলে গেল ।

রাতে যথারীতি নীল টুঁটি পর্যন্ত মদ গিলে ফিরল । ফিরেই রোজকার মত সোজা বিছানায় । কামিনী পাশের ঘরে গিয়ে অর্ণবকে হোয়াটস্ অ্যাপে সার্চ করতেই দেখল ‘অনলাইন’ । সঙ্গে সঙ্গে মেসেজ করল -“কি করছো এত রাতে…! অন্য কোনো মেয়ে জুটিয়েছো নাকি…!”

ওপার থেকে রিপ্লাই এলো -“তুমি কি এসবের বাইরে কিছু ভাবতেই পারো না…? তোমার নিজের ভালোবাসার উপর কি তোমার বিশ্বাস নেই…! এত দেরী করলে কেন মেসেজ করতে…? কতক্ষণ ধরে তোমার মেসেজের অপেক্ষা করছি…!”

“সরি বেবী । নীল এই মাত্র এলো । এসেই বিছানায় চিৎপটাং…!”

“গুড…! আমিও সেটাই চাই…! ও তোমাকে টাচ্ করুক আমি মেনে নিতে পারব না ।”

“কে দেবে ওই মাতালকে আমাকে টাচ্ করতে…! খুন করে ফেলব ওকে । আমার শরীরের প্রতিটি রন্ধ্র শুধু তোমার । আর কারো নয় ।”

“আমি জানি বেবী । কিন্তু…”

“কিন্তু কি…! বলো…”

“না, মানে তোমার প্রিয় জিনিসটা আমাকে খুব কষ্ট দিচ্ছে সোনা !”

“কি…! তোমার বাঁড়া…!”

“হুমম্…!”

“এই তো সোনা, রাতটা পোহালেই তো তুমি আমার কাছে চলে আসবে । চিরতরে…! তখন না হয় সব পুষিয়ে নিও…! কালকে কিন্তু মোটেও দেরী করবে না । আমি চাই না যে নীল চলে যাবার পর তুমি এসো…!”

“ও কে স্যুইটহার্ট । আমি ঠিক সময়েই পৌঁছে যাবো । তুমি এবার ঘুমিয়ে পড়ো ।”

“তুমিও…!”

“যো হুকুম জঁহাপনা…! বাই, ‘গুদ’ নাইট…!”

“ও কে… বাঁড়া নাইট…!”

পরদিন সকালে সাতটার মধ্যেই কামিনীর ঘুম ভেঙ্গে গেল । সচরাচর সে আটটার আগে ওঠে না । কিন্তু আজ তার প্রাণপুরুষের আগমনী বার্তা তাকে ঠিকমত ঘুমোতেই দেয় নি । অর্ণব ওর ঘনিষ্ট হওয়া আজ প্রায় মাস দুয়েক হয়ে গেছে । কামিনীর অন্তরাত্মাও জেনে গেছে যে অর্ণব ওকে কতটা ভালোবাসে । আর আজ সেই মহেন্দ্রক্ষণ এসে উপস্থিত যেদিন অর্ণব চিরদিনের জন্য ওর কাছে চলে আসছে । কামিনীর মনটা আনন্দে গদগদ হয়ে উঠল ।

আধঘন্টা পরে নীলও ঘুম থেকে জেগে উঠল । অফিস যাবার তাড়া ওর এই অভ্যেসটাকে ভালো রেখেছে । কেন কেজানে, কিন্তু আজ কামিনী নীলের জেগে ওঠার অপেক্ষা করছিল খুব । নীল বাথরুমে গিয়ে ফ্রেশ হয়ে বেরিয়ে এসে নিচে তলায় ডাইনিং টেবিলে বসে ব্রেকফাস্ট সারছিল, এমন সময় কলিং বেলটা বেজে উঠল । কামিনী একরকম দৌড়ে গিয়ে দরজা টা খুলতেই অর্ণবকে দেখে আনন্দে আটখানা হয়ে উঠল । কি হ্যান্ডসাম লাগছে ওকে ! মুখের খোঁচা খোঁচা দাড়িটাও চেঁছে ফেলেছে । আপাদমস্তক ভদ্র বেশে অর্ণবকে দেখে কামিনীর মনটা নেচে উঠল । তবে আবেগকে নিয়ন্ত্রনে এনে অর্ণবকে চোখ টিপা দিয়ে বলল -“আপনি…!”

“ম্যাডাম আমার নাম অর্ণব চৌধুরি…! আপনার ড্রাইভার । ড্রাইভিং এজেন্সি থেকে এই এ্যাড্রেসটা আমাকে দেওয়া হয়েছিল । তাই চলে এলাম ।” -অর্ণব নিপাট ভদ্রলোকের মত বলল ।

“ভেতরে এসো ।” -ভেতর থেকে একটা গুরু গম্ভীর গলা ভেসে এলো ।

অর্ণব ভেতরে ঢুকে নীলের মুখোমুখি দাঁড়ালো । এই প্রথম সে নীলের সামনে এসে উপস্থিত হলো । খুব স্মার্ট হয়ে বলল -“বলুন স্যার…!”

ওর এভাবে কথা বলা দেখে নীলের ওকে খুব পছন্দ হলো -“আই লাইক ইওর স্পিরিট । কীপ ইট আপ । কিন্তু ড্রাইভিং এর এক্সপিরিয়েন্স আছে তো…! আর লাইসেন্স…!”

“সব আছে স্যার । পাঁচ বছর ধেরে ড্রাইভিং করছি । আগে তো ট্রাক চালাতাম, এখন কোনো কাজ ছিল না । তাই সেই এজেন্সি কে বলেই রেখিছাম, যদি কেউ ড্রাইভার চায়, আমাকে যেন বলা হয় । কাজটা আমার চাই স্যার, নাহলে না খেয়ে মরতে হবে ।” -অর্ণব আড় চোখে কামিনী বুকের দিকে তাকিয়ে ওর ফুটবলের ন্যায় দুদ দুটোকে চোখ দিয়েই ধর্ষণ করছিল ।

অর্ণবের চোখদুটো কি দেখছিল সেটা কামিনী ভালই লক্ষ্য করছিল, যদিও নীলের উদাসীন চোখে সেটা ধরা পড়ল না । তবে নীল আবার অর্ণবের দিকে সরাসরি তাকাতেই সে নিজেকে সামলে নিয়ে করুণ দৃষ্টিতে তাকালো ।

“আই লাইক ইউ । এখন দেখো, তোমার মেমসাহেব কি বলেন…! উনি যদি রাজি থাকেন তাহলে তুমি আজ থেকেই বহাল হলে ।” -ডিমের অমলেটের একটা টুকরো চিবোতে চিবোতে নীল বলল ।

“আমি আবার কি বলব…! তোমার যদি আপত্তি না থাকে তাহলে আমি কেন আপত্তি করতে যাবো…! উনি দেখতে-শুনতে কেমন তাতে আমার কিছু এসে যায় না । হাতটা ভালো হলেই হলো…” -কামিনী নিস্পৃহভাবে বলল ।

ওদের স্বামী-স্ত্রীর কথাবার্তা শুনে অর্ণব মিটি মিটি হাসল । আর মনে মনে বলল -“আর বাঁড়াটা…!”

যাই হোক, অর্ণব নিজের অভিষ্টলাভে আরও একধাপ এগিয়ে গেল । কামিনীর পার্সোনাল ড্রাইভার হিসেবে চাকরিটা ওর হয়েই গেল । ব্রেকফাস্ট সেরে নীল অফিসের উদ্দেশ্যে বেরিয়ে গেল । কামিনী প্রথমেই অর্ণবকে ওদের বাড়ির বাম পাশের সেই অ্যাটাচড্ টু-রুম বিল্ডিংএর দিকে নিয়ে গেল । একটা সরু গলিপথ যেটা কমলবাবুর রুমের পাশ দিয়েই চলে গেছে, সেই গলিপথটাই দুটো বিল্ডিং-এর সংযোগ । অর্থাৎ বড় বাড়ির বাইরে না বেরিয়েও সেই গলিপথ দিয়ে পাশের ছোটো বিল্ডিং-এ অনায়াসেই যাতায়াত করা যায় । তবে দুই বিল্ডিং-এর মাঝে থাকা সেই গ্রিল গেটটা এতদিন তালা বন্দীই ছিল । অর্ণব আসাতে সেই তালা আজ খুলে গেল । কামিনী গ্রিলগেটটা খুলে অর্ণবকে ছোটো বিল্ডিং টার ভেতরে নিয়ে গেল । তার একটা রুমের লকটা খুলে ভেতরে ঢুকতেই অর্ণবের চোখ কপালে উঠল । সেই বিস্ময় চাহনি দেখে কামিনী বলল -“অমন হাঁ করে কি দেখছো…! এখন থেকে এই রুমটা তোমার ।”

অর্ণব যেন নিজের কপালকে বিশ্বাসই করতে পারছিল না । “কি বলছো মিনি ! এই ঘরে আমি থাকব…? জীবনে কল্পনাও করিনি যে এমন বিলাসবহুল ঘরে আমি থাকার সৌভাগ্য পাবো । ৮ বাই ১০-এর যে ঘরে আমি এতদিন থাকতাম, সেটা যদি ঘর হয়, এটা তাহলে রাজপ্রাসাদ…! এতকিছু দেবার জন্য তোমাকে অজস্র ধন্যবাদ মিনি…” -অর্ণবের চোখদুটো ছলছল করে উঠল ।

এমনিতে ঘরটা তেমন কিছু নয় । কামিনীদের বিশাল বৈভবের সাথে মানাসই তো মোটেই নয় । আসলে এই ঘর দুটো তৈরীই করা হয়েছিল চাকর বাকরদের জন্য । তবুও ঘরটা বেশ বড় । বাড়ির বাগান মুখো বড় একটা জানলা ঘরটাকে বেশ আলো করে দিচ্ছে । দেওয়ালে প্যারিস করে রং করা । দরজার উল্টো দিকে উত্তর-দক্ষিন বরাবর একটা ডবল-বেড স্টীলের খাট । তার উপরে সেমি হার্ড একটা ম্যাট্রেস পাতা আছে । তবে কোনো বেডশীট নেই । বেডের উপরে যে দিকে মাথা থাকবে সেদিকে দেওয়ালে লম্বা এল ই ডি টিউবলাইট । আর পশ্চিম দিকের দেয়ালে একটা ওয়ারড্রোব । সব মিলিয়ে অর্ণবের মত একজন অতীব নিম্নবিত্ত মানুষের কাছে ঘরটা একটা হোটেল স্যুইট থেকে কম কিছু নয় ।

ফাঁকা বাড়ির সুযোগে কামিনী অর্ণবকে বুকে জড়িয়ে ধরে মাথায় হাত বুলিয়ে দিতে বলল -“বোকা ছেলে…! এতে কাঁদার কি আছে…! ইউ ডিজ়ার্ভ দিস্ । আর আমি তো তোমাকে এমনি এমনি কিছু দিচ্ছি না ! যেটুকু দিচ্ছি, বিছানায় সব বুঝে নেব ।” সে অর্ণবের চোখ দুটো মুছে দিল ।

অর্ণব কামিনীকে আরো শক্ত করে জাপ্টে ধরে বলল -“তোমার সেবায় নিজেকে নিংড়ে দেব আমি…! আমার জীবনটা তোমাকে লিখে দিয়েছি সোনা…!”

“আই নো দ্যাট বেবী । আমিও তো আমার জীবন, আমার শরীর সব তোমার নামে করে দিয়েছি ।” -কামিনী সস্নেহে অর্ণবের মাথায় হাত বুলিয়ে দিল ।

“শোনো না, বলছিলাম তোমাকে তোমার স্বামীর সামনে দেখে তখন থেকে মহারাজ কটকট করছে । এখন একবার করলে হয় না…!” -অর্ণবের চোখ দুটো কামনামদির হয়ে উঠল ।

“এ্যাই, না…! এখন নয়…! একটু পরেই আমাদের কাজের মাসি চলে আসবে । বাই চান্স ও যদি দেখে ফেলে তাহলেই বিপদ । নীল জেনে গেলে তোমাকে খুন করে দেবে । একটু সবুর করো সোনা…! ও চলে গেলে না হয় দেখব !” -কামিনী অর্ণবকে ক্ষান্ত করার চেষ্টা করল ।

হতাশ হয়ে অর্ণব চুপসে গেল -“তাহলে এখন হবে না…! বেশ, পরে তো পরেই হবে । এখন তাহলে অামি কি করব…?”

কামিনী সান্ত্বনা দিয়ে বলল -“ওঁওঁওঁওঁঅঅঅঅ…! বাবুর খারাপ লেগেছে ! কিন্তু কিছু করার নেই যে সোনা…! শ্যামলি এখুনি চলে আসবে । আমরা পরে করব । কেমন…! এখন বরং চলো, তোমাকে বাবার সাথে পরিচয় করিয়ে দিই ।” কামিনী অর্ণবের হাত ধরে টানতে টানতে ওকে কমলবাবুর ঘরের দিকে নিয়ে এলো । ততক্ষণে নীলের ব্রেকফার্স্ট শেষ হয়ে সে দোতলায় চলে গেছে । ঘরে ঢোকার আগে ওর হাতটা ছেড়ে দিয়ে ঘরে ঢুকে বলল -“বাবা…! এই দ্যাখো, অর্ণব, আমার পার্সোনাল ড্রাইভার । এখন থেকে সে আমাদের পাশের রুমেই থাকবে । তোমাকে বলা হয়নি । সেদিন একটা এ্যাকসিডেন্টের হাত থেকে জোর বাঁচা বেঁচে গেছি । নিজে ড্রাইভ করতে আর সাহস পাচ্ছি না । তাই ড্রাইভারের জন্য একটা এজেন্সিতে রিকুইজিশান দিয়েছিলাম । ওরাই ওকে পাঠিয়েছে ।”

“হ্যাঁ মা… আমি তোমাদের কথা সব শুনছিলাম । ভালোই করেছো । তুমি গাড়ী চালালে আমার ভয় করত । কিন্তু তুমি ভুল বুঝবে ভেবে কোনো দিন কিছু বলিনি । যাক, ও আসাতে আমি শান্তি পেলাম । তোমরা সবাই ভালো থাকো মা…! এটাই তো চাই…! নীল কি বেরিয়ে গেছে…?” -কমলবাবু নিস্পৃহভাবে বলে গেলেন কথাগুলো ।

কমলবাবুর কথা শুনে অর্ণব মনে মনে বলল -“তাহলে আমি ভালো নেই কেন…?”

আর কামিনী বলল -“হ্যাঁ বাবা, ও বেরলো । বেশ বাবা…! তুমি থাকো, আমি রান্নাটা সেরে নিই…! কেমন…! অর্ণবকে ওর ঘরটা দেখিয়ে দিয়েছি । ও নিজের জামা কাপড় গুছিয়ে নিক্…! আমি সেই ফাঁকে আমার কাজ সেরে নি । শ্যামলীরও আসার সময় হয়ে গেল ।”

“ঠিক আছে মা, যাও…! আর অর্ণব, রাস্তাঘাটে সাবধানে চলাচল কোরো বাবা…! আমার বৌমার যেন কোনো ক্ষতি না হয়…!” -কমলবাবু একজন চিন্তিত বড়কর্তার মতই বললেন ।

“আপনি কোনো চিন্তা করবেন না স্যার…! আপনার বৌমার সামগ্রিক স্বাচ্ছন্দ এখন আমার কর্তব্য । আসছি স্যার…! ভালো থাকুন ।” -অর্ণব কমলবাবুর ঘর থেকে বেরিয়ে গেল ।

অর্ণব বের হতেই কামিনী ওকে বলল -“তুমি চলো, আমি একটা বেডশীট দিয়ে আসছি । ওয়ারড্রোবে জামাকাপড় গুলো রেখে দিও । আর যদি স্নান করতে ইচ্ছে হয়, পেছনে একটা বাথরুম আছে যেটা উল্টো দিকের দরজা দিয়ে তুমি যেতে পারবে ।”

“ঠিক আছে ম্যাডাম…! থ্যাঙ্ক ইউ…!” -কমলবাবুকে শুনিয়েই অর্ণব কামিনীকে ম্যাডাম সম্বোধন করল । কামিনী ডান হাত তুলে চড় মারার ভঙ্গি করে কপট ছলনা দেখিয়ে মুচকি হেসে চেলে গেল রান্না ঘরের দিকে ।

ঘরে এসে অর্ণব বেডে পা ঝুলিয়ে শুয়ে পড়ল চিৎ হয়ে । কিছুক্ষণ পরে কামিনী একটা নতুন বেডশীট নিয়ে ঘরে ঢুকল । হাত বাড়িয়ে দিতে গেলে অর্ণব আচমকা ওর হাটতা ধরে হ্যাঁচকা টান মেরে ওকে নিজের উপর ফেলে দিল । ঘটনার আকস্মিকতায় হতবম্ব হয়ে কামিনী নিঃশব্দে হেসে অর্ণবের বুকে সোহাগী কিল মারতে মারতে বলল -“ইতর, জানোয়ার, রাক্ষস…! ছাড়ো আমাকে…!” মুখে একথা বললেও নিজেকে ছাড়িয়ে নেবার কোনো চেষ্টা করল না । উল্টে নিজের আহ্লাদিত মাইজোড়া ওর বুকে আরো জোরে চেপে ধরল । ডানহাতটা দুই শরীরের ফাঁক গলিয়ে নিচে অর্ণবের প্যান্টের জ়িপারের উপরে নিয়ে গিয়ে ওর ঈষদ্ শক্ত হয়ে আসা বাঁড়াটা খামচে ধরে বলল -“খুব রস লেগেছে না…! একবার সুযোগ পাই…! সব রস নিংড়ে নেব । এ্যাই… এখন ছাড়ো প্লীজ়… ওভেনে রান্না বসানো আছে । এখন যেতে দাও…! দুপুরে আমি আবার আসব । তখন তোমার যা ইচ্ছো কোরো…! কিন্তু এখন আমাকে ছাড়ো… প্লীজ়…!”

অর্ণব দুহাতে কামিনীর দুটো দুদকেই একসাথে পঁক্ পঁক্ করে বার কয়েক টিপে বলল -“বেশ যাও…! কিন্তু আমার লাঞ্চ…! কোথায় করব…?”

“কোথায় আবার ! এখানেই করবে ।”

“এখানে মানে এই রুমেই তো…! আমি ডাইনিং -এ খেলে তোমার শ্বশুর ভুল বুঝবে না তো…!”

“তা বটে…! কিন্তু… তুমি ঠিকই বলছো । বেশ আমি তোমার লাঞ্চ শ্যামলীকে দিয়ে এঘরে পাঠিয়ে দেব । তুমি এখানেই খাবে ।” -কামিনী অর্ণবের হাত থেকে ছাড়া পেয়েই ঘর থেকে বেরিয়ে গেল ।

ওর ঘর থেকে বেরতেই বাড়ির কলিং বেলটা বেজে উঠল । ভেতরে ঢুকেই শ্যামলির নজর চলে গেল সেই গলির উল্টো দিকের গ্রিল গেটের দিকে যেটা তখন খোলা । “কি ব্যাপার বৌদি…! উদিকের গেটটো খোলা ক্যানে…?” -শ্যামলির চোখদুটো জিজ্ঞাসু হয়ে উঠল ।

কামিনী নির্লিপ্তভাবে জবাব দিল -“আমি একটা ড্রাইভারের জন্য বলেছিলাম । সে এসেছে । এখন থেকে ওদিকের ঘরটায় থাকবে । দুপুরের খাবারটা তুমি ওকে দিয়ে এসো ।”

“সে নাহি দিব । কিন্তু রেইতে…! রেইতে তো আর শ্যামলি থাকবে না ! তখুন কে দিঁ আসবে…?” -শ্যামলি মুচকি হাসল ।

সত্যি তো… কামিনীতো সেটা একবারও ভাবে নি ! অগোছালোভাবে শুধু এটুকুই বলল -“সে তখনকার তখন দেখা যাবে । এখন যাও, এঁটোকাটাগুলো ধুয়ে কিছু কাপড় আছে কেচে দিও । আর হ্যাঁ, ড্রাইভারের ঘরটা একটু মুছে দিও ।”

নিজে কাজের লোক হলেও অন্য একটা কাজের লোকের জন্য কাজ করতে শ্যামলির মনটা সায় দিচ্ছিল না । চোখ দুটো বড় বড় জিজ্ঞেস করল -“আমি…!”

“না তো কে…? আমি মুছব…?” -কামিনী গর্জে উঠল ।

“ঠিক আছে, মুছি দিব ।” -ভেতরে ভেতরে রাগে গজ গজ করতে করতে শ্যামলি বলল ।

ঠিক বেলা একটার সময় শ্যামলি ভাত-তরকারীর থালা নিয়ে অর্ণবের ঘরে ঢুকল । ওকে দেখেই ওর ভেতরটা ছ্যাঁৎ করে উঠল । ‘কি মরদ রে বাপ্…! ক্যামুন লম্বা-চওড়া…! আর চেহারাটো…! মুনে হ্যছে হাথুড়ি পিট্যায়ঁ তক্তা করি রেখ্যাছে…! এ্যার বাঁড়াটো ক্যামুন না জানি হবে…! মাঙে ঢুকলে সব ফেড়ি ফুড়ি দিবে বোধায়…!’ -শ্যামলি মনে মনে ভাবল । সঙ্গে সঙ্গে ওর বিক্রমদার দু পায়ের মাঝে লটকাতে থাকা চিমনিটার কথা মনে পড়ে গেল । কোথায় যে গেল…! সেই যে একরাত চুদে গেল, তারপর থেকে সে বাঁড়ার আর স্বাদও শ্যামলি পেল না । কি আর করা যাবে…! সবই কপাল…!

“ও… খাবার এনেছেন…! দিন, খুব ক্ষিদে পেয়েছে ।” -অর্ণবের মুখে মিষ্টি হাসি দেখে শ্যামলির ভেতরে কারেন্টের শক লাগল ।

‘কি মিষ্টি হাসি…! এব্যার একবার বাঁড়াটোর দর্শুন পেলেই কেল্লা ফতে…! সে বাঁড়াকে গুদে না নি শ্যামলি ছাড়বেই ন্যা…! জেনি রাখিও…!’ -শ্যামলির মনে ঝংকার বেজে উঠল । সশব্দে জিজ্ঞেস করল -“তুমার নাম কি…?”

“অর্ণব চৌধুরি ।” -ছোট্ট করে উত্তর দিয়েই অর্ণব খাওয়ায় মনোনিবেশ করল ।

বেলা ২টোর সময় শ্যামলি খাওয়া দাওয়া করে চলে গেল । আজ তার কপালটাই খারাপ । বৌদি কোথাও গেল না । আর ড্রাইভারটাও । গুদটা আজকাল একদিনও উপোস থাকতে চায় না । কিন্তু কি আর করা যাবে…! বৌদি বাড়িতে থাকলে যে এই ছেলেটাকেও দুদ দুটো দেখানোর সুযোগ পাওয়া যাচ্ছে না !

শ্যামলি চলে যেতেই হাতে একগ্লাস জল নিয়ে কামিনী কমলবাবুর ঘরে ঢুকল । “বাবা…! তুমি জল খেয়েছো…? এই নাও । জল টুকু খেয়ে নাও তো…!” -কমলবাবুকে কিছু বলার সুযোগ না দিয়েই উনার মাথাটা চেড়ে নিজে হাতে জলটা সে শ্বশুরকে খাইয়ে দিল ।

“থ্যাঙ্ক ইউ মা…! জল তেষ্টা একটু পেয়েছিল বটে । কিন্তু জলটা কেমন ওষুধ ওষুধ গন্ধ করছিল কেন…?” -কমলবাবু সন্দেহের চোখে কামিনীর দিকে তাকালেন ।

“কি…! ওষুধ…! তুমি কি বলতে চাইছো বাবা…? আমি তোমাকে জলের সঙ্গে ওষুধ খাওয়ালাম…!” -নিখুঁত অভিনয় করে কামিনী শ্বশুরের মন জয় করতে চেষ্টা করল ।

“না রে মা…! আমি কি তাই বলেছি…! তুই না থাকলে যে এই বুড়োটার কি হতো…! ছেলের কাজ আর মদ গেলা থেকে কি ফুরসোত আছে যে বাবার একবার খোঁজটুকুও নেবে…! তুই রাগ করিস না মা…! আমি সেটা বলতে চাইনি । সারাদিন ওষুধ খেয়েই তো বেঁচে আছি…! হয়ত তার জন্যই এমন মনে হলো…! ঠিক আছে মা, তুই একটু রেস্ট করগে যা ।” -কমলবাবু ডানহাতটা তুলে কামিনীর মাথায় হাত বুলিয়ে দিলেন ।

This content appeared first on new sex story .com

কামিনীও প্রত্যুত্তরে একটা অমলিন হাসি দিয়ে বলল -“ঠিক আছে বাবা । তুমিও একটু ঘুমোও ।”

কামিনী ঘর থেকে বের তো হলো, কিন্তু উপরে নিজের ঘরে গেল না । বাইরেই দরজার আড়ালে দাঁড়িয়ে থাকল । কিছুক্ষণ পরেই দেখল ওর শ্বশুর গভীর ঘুমে আচ্ছন্ন হয়ে পড়লেন । কামিনী সেটা দেখে সম্পূর্ণ নিশ্চিত হয়ে সোজা অর্ণবের ঘরে চলে গেল । অর্ণব উপুর হয়ে শুয়ে কিছু দেখছিল । কামিনী কাছে গিয়ে দেখল ও একটা ম্যাগাজিন পড়ছে । কামিনীকে সে লক্ষ্যই করেনি । কামিনী নিবিষ্ট মনে কিছুক্ষণ ওকে দেখে আচমকা বলে উঠল -“চলো ।”

আচমকা কামিনীর গলার স্বর শুনে অর্ণব ধড়ফড়িয়ে উঠল । বুকে যেন কেউ হাতুড়ি পেটাচ্ছে । “ওহঃ…! তুমি…! ভয়ে প্রাণটা শুকিয়ে গেছিল ।”

“কেন…? ভুত দেখলে নাকি…!” -কামিনী হাসির কলতান তুলে বলল ।

অর্ণব কামিনীর হাতটা ধরে এক হ্যাঁচকা টান মেরে নিজের বুকের উপর ওকে পটকে নিয়ে সজোরে জাপ্টে ধরল -“না, ভুত নয়, পিশাচিনীকে দেখলাম…! যে আমাকে চুষে নিতে চায় ।”

“কি…! আমি পিশাচিনী…!” -কামিনী অর্ণবের বুকে সোহাগী কিল মারতে মারতে বলল ।

“হ্যাঁ, পিশাচিনী । তবে ভালো পিশাচিনী, যে ভালোবাসতে জানে, যে সুখ দিতে জানে । যে রামগাদনের চোদন খেতে জানে…” -অর্ণব কামিনীকে বুকে এমনভাবে চেপে ধরল যে ওর ফুটবলের মত দুদ দুটো অর্ণবের বুকের সাথে মিশে গেল ।

কামিনী অর্ণবের বাঁধন থেকে ছাড়া পাবার চেষ্টা করে বলতে লাগল -“ইতর, জানোয়ার, ছোটলোক, বদমাইশ, পাজি…!”

অর্ণব দুষ্টু হাসি হেসে বলল -“হ্যাঁ, আমি সব । কিন্তু তুমি যে যেতে বললে… কিন্তু কোথায় যাবো সেটা তো বললে না…!”

“কোথায় আবার… উপরে, আমার ঘরে…! কেন করবে না…! নাকি বাঁড়ার তেজ শেষ হয়ে গেল…?” -কামিনী অর্ণবকে রাগানোর জন্য বলল ।

“সে তো নিলেই বুঝতে পারবে সোনা, তেজ কমেছে, না বেড়েছে…! কিন্তু এখন, এই বাড়ির মধ্যে…! তোমার শ্বশুর…!”

“চিন্তা নেই, ঘুমের ওষুধ খাইয়ে ঘুম পাড়িয়ে দিয়েছি । দু-তিন ঘন্টা এখন বাবা থেকেও নেই…!” -কামিনীও দুষ্টু হাসি খেলিয়ে দিল ।

“ওরে গুদ মারানি রেএএএএ…! গুদে এত্ত আগুন লেগেছে…! চলো তাহলে…! সব আগুন নিভিয়ে দিচ্ছি…!” -অর্ণব বিছানা ছেড়ে উঠে দাঁড়ালো । তারপর কামিনী ওর হাতটা ধরে একরকম ওকে টানতে টানতে নিয়ে যেতে লাগল । কমলবাবুর ঘরের সামনে এসে অর্ণব একবার উঁকি দিয়ে দেখল – উনি তখন আস্তাবল বেচে ঘুমোচ্ছেন । উনার ঘরটা পার করে সিঁড়ির কাছে আসতেই অর্ণব কামিনীকে পাঁজাকোলা করে তুলে নিল । সিঁড়ি বেয়ে ওঠার সময় কামিনী মুখটা বাড়িয়ে দিয়ে অর্ণবের ঠোঁট দুটোর উপরে একটা গাঢ় চুমু এঁকে দিল ।

দোতলায় পৌঁছেই অর্ণব কামিনীকে নামিয়ে দিয়ে ওর চেহারাটাকে দু’হাতে জড়িয়ে দিয়ে মুখটা ডুবিয়ে দিল ওর মুখের ভেতরে । কামিনীও অনুরূপে অর্ণবের চেহারাটা ধরে ওর ঠোঁটদুটোকেও শুশকের মত চুষতে চুষতে ওকে টেনে নিয়ে গেল নিজেদের বেডরুমে । যে রুমে প্রথমরাতে নীল ওকে চুদে ওর কৌমার্য হরণ করেছিল । আর তাই আজ কামিনীর এটাই খেদ যে একটা মাতালের কাছে নিজের কৌমার্য দান করতে হয়েছিল ।

ঘরের ভেতরে ঢুকেই অর্ণব কামিনীর শাড়ীর আঁচলটা বুকের উপর থেকে নামিয়ে দিল । দু’হাতে ওর মাই জোড়াকে ক্ষিপ্রতার সাথে দলাই মালাই করতে করতে আমার কামিনীর পেলব, রসালো ঠোঁট দুটোকে মুখে নিয়ে রাক্ষুসে ঢঙে চুষতে লাগল । অর্ণবের ক্ষিপ্রতা দেখে কামিনী শংকিত হয়ে উঠল । যেভাবে সে তাকে সোহাগ করছে, তাতে মনে হচ্ছে সে যেন ওকে খেয়েই ফেলবে । অর্ণব যে সীমাহীন উত্তেজিত হয়ে আছে, তাতে সন্দেহ নেই । কিন্তু এতটা উত্তেজনা যে ওর নিজের পক্ষে ভালো নয় সেটা কামিনীর বুঝতে অসুবিধে হলো না । কেননা, অর্ণব এতটা উত্তেজিত হয়ে পড়লে ওর মাল তাড়াতাড়ি পড়ে যাবার সম্ভাবনা আছে । তাতে কামিনীর দেহের চাহিদা যে সম্পূর্ণ রুপে মিটবে না বলাই বাহুল্য । তাই ওকে শান্ত করতে বলল -“এত তাড়াহুড়োর কোনো দরকার নেই সোনা…! আমাদের হাতে কম করে তিন ঘন্টা সময় আছে । তুমি আমাকে রমিয়ে রমিয়ে সম্ভোগ করার প্রচুর সময় পাবে । কম করে পাঁচবার আমাকে অরগ্যাজ়ম দিতে হবে তোমাকে । এত উত্তেজিত হয়ে গেলে যে তোমার তাড়াতাড়ি পড়ে যাবে সোনা…! তখন আমাকে সুখ দেবে কি করে…!”

“কি করব বলো…! তোমাকে এভাবে পাবার আনন্দে আমি পাগল হয়ে যাচ্ছি বেবী…! কতদিন হয়ে গেল, তোমাকে বিছানায়, মনের সুখে, আয়েশ করে চুদি নি…! তাই আজ নিজেকে সামলাতে পারছি না ।” -অর্ণব কামিনীর গলা, কাঁধ, ঘাড়ে খ্যাপা ষাঁড়ের মত অগনিত চুমুতে ভরিয়ে দিতে লাগল । এমন ক্ষিপ্রতা কামিনীরও খুব পছন্দ । সে সব সময় রাফ সেক্স পছন্দ করে । তাই শেষে নিজেও অর্ণবের পাগলামিতে যোগদান করল । ওকে কাছে টেনে নিয়ে ওর শার্ট-ফ্রন্টে একটা শক্তিশালী টান মেরে ওর জামার সব বোতামগুলো একসাথে পট পট্ করে ছিঁড়ে জামাটাকে ওর শরীর থেকে খুলে নিতে নিতে বলল -“তাই নাকি রে শালা চোদনা…! আমাকে কাছে পেয়ে তোর বাঁড়া আর তোর বাগে আসছে না…! তো দে না তোর বেলাগাম বাঁড়াটা আমার গুদে ভরে…! আমাকে চুদবি আয়…! চুদে খাল করে দিবি আয়, গুদটা ভেঙে দিবি…!”

অর্ণবও চরম যৌনোদ্দীপনায় কামিনীর ব্লাউজ়ের সামনের দিকটা একটানে ছিঁড়ে দিল । তারপর ব্লাউজ়টা টেনে হেঁচড়ে ওর শরীর থেকে খুলে ছুঁড়ে ফেলে দিল মেঝের উপরে । তারপর ওর শাড়ীটাকেও দ্রুততার সাথে উল্টো পাকে টেনে মুহূর্তের মধ্যে ওর শরীর থেকে পৃথক করে নিয়ে সেটাকেও ছুঁড়ে মারল ঘরের অপর প্রান্তে । এই দিনের উজ্জ্বল আলোয় রতিক্রিয়ার ভুত যেন ওর মাথায় রক্তের সঞ্চালন বাড়িয়ে তুলছে হু হু করে । জাঙ্গিয়ার ভেতরে বাঁড়াটা ফুলে ফেঁপে চরমভাবে চিনচিন করছে । জিপারের সামনেটা বিপজ্জনক ভাবে ফুলে উঠেছে । কামিনীর ঘাঘু চোখ দুটো সেটাকে প্রকটভাবে লক্ষ্য করল । সঙ্গে সঙ্গে সেও অর্ণবের প্যান্টের হুঁকটা পট্ করে খুলে দিয়ে প্যান্টটাকে নিচে নামিয়ে দিল । অর্ণবের মাথা-পাগলা অশ্বলিঙ্গটা যেন একটু স্বস্তি পেল । তবুও পূর্ণ স্বাধীনতা পাবার অপেক্ষায় বাঁড়াটা প্রহর গুনছিল ।

সেই অবস্থাতেই অর্ণব কামিনীর সায়াটাকেও খুলে দিয়ে ওকে কেবল ব্রা-প্যান্টিতে করে দিয়ে কয়েক পলক ওকে স্থির দৃষ্টিতে দেখতে লাগল । কামিনীর দেহের রোমহর্ষক বাঁক গুলো, লাল ব্রা-য়ের কাপে আবৃত ওর স্তুপের মত পিনোন্নত, খাড়া খাড়া বক্ষযূগল, মৎস্যকন্যার ন্যায় ওর কোমরের ঢেউ, তার নিচ থেকেই সৃষ্টি হওয়া ওর সুগঠিত, সুডৌল দাবনাদ্বয়ের মনমাতানো বাঁক, তার উপরে টাইটভাবে সেঁটে থাকা ওর প্যান্টির মাঝে পাউরুটির মত ফুলে ওঠা ওর যোনিদেশ… সব কিছুই অর্ণবকে এক অমোঘ সম্মোহনী শক্তিতে নিজেদের দিকে টানছে যেন । ওকে ওভাবে তাকাতে দেখে কামিনী লাজুক ভাবে জিজ্ঞেস করল -“কি দেখছো অমন হাঁ করে…? যেন এই প্রথম দেখছো…?”

কামিনীর দেহবল্লরি দেখে মন্ত্রমুদ্ধ অর্ণব অবাক বিস্ময়ে শুধু এটুকুই বলতে সক্ষম হলো -“তোমাকে যখনই এমনভাবে দেখি, মনে হয় যেন প্রথম দেখছি । তোমার শরীরের এই ভাঁজগুলো আমাকে পাগল করে দেয় সোনা…! আমি মন্ত্রমুগ্ধ হয়ে পড়ি । মনে করে চোখের সামনে তোমাকে এভাবেই দাঁড় করিয়ে রেখে অনন্তকাল ধরে তোমার যৌবনটা দু’চোখ ভরে গিলে খাই ।”

“কেন…! চোখ দিয়ে কেন খাবে…! হাতে-মুখে-বাঁড়ায় কি কুষ্ঠ হয়েছে…!” -কামিনী অর্ণবকে তাতানোর জন্য বলল ।

“তবে রে…! দেখাচ্ছি মজা…!” -বলেই অর্ণব একটা শিকারী সিংহের মত ঝাঁপিয়ে পড়ল কামিনীর উপরে । ওর স্তম্ভের মত শক্ত হয়ে ওঠা বাঁড়াটা জাঙ্গিয়ার ভেতর হাঁসফাস করছিল সমানে । কিন্তু কামিনীকে লুটে পুটে খাবার নেশায় সেদিকে ওর কোনো ভ্রুক্ষেপই নেই তখন । সে কামিনীকে ওদের বেডের নরম গদিময় বিছানার উপর সজোরে পটকে দিল । গদির স্প্রীং-এর উল্টো ধাক্কায় কামিনীর তুলতুলে নারীশরীরটা আবার লাফিয়ে শূন্যে ভেসে পুনরায় আছড়ে পড়ল গদির উপর । ওর স্থিতিস্থাপক দুদ দুটো টাইট ব্রেসিয়ারের ভেতরেই লাফিয়ে উঠল টেনিস বলের মত । অর্ণব একলাফ দিয়ে বিছানায় চিৎ হয়ে শায়িত কামিনীর উপর ছাপটে পড়ল ঠিক যেভাবে বিড়াল কোনো ইঁদুরের উপর ঝাঁপ লাগায় ।

হ্যাঁ, কামিনী অর্ণবের একটা শিকারই তো… আজ কামিনীর কোমল, পেলব নারী শরীরটা খুবলে খুবলে খাবে । আর ভক্ষিত হয়ে কামিনীও চরম যৌনসুখে নিজেকে উজাড় করে দেবে । তাই কামিনীও প্রস্তুত । কিন্তু অর্ণবের হুটোপুটি ওকে আবার ভাবিয়ে তুলছে -“তুমি এমন করছো কেন…! লক্ষ্মীটি…! একটু সময় নাও । সেদিন সিনেমাহলে তোমার চোদন খেয়ে পূর্ণতৃপ্তি আমি পাইনি । আজ তোমার এটা দায়িত্ব যে তুমি আমাকে পূর্ণরূপে তৃপ্ত করবে । প্লীজ় সোনা…! এমন ছেলেমানুষি কোরো না । আমাকে রয়ে সয়ে ভোগ করো…! আমার দেহের রস তুমি একটু একটু করে পান করো…!”

কামিনীর কথা শুনে এবার অর্ণব একটু ধাতস্ত হতে চেষ্টা করল । নিজেকে একটু নিয়ন্ত্রন করে ফুঁ দিয়ে একটা দীর্ঘশ্বাস ফেলল -“ও কে…! লেট মী ব্রীদ এ লিটিল…!” অর্ণব ঘন ঘন কটা নিঃশ্বাস ফেলল । তারপর আবার ঝপ্ করে কামিনীর উপর ঝাঁপিয়ে পড়ে ওর দুই হাতের আঙ্গুলের ফাঁকে নিজের দুই হাতের আঙ্গুল পেঁচিয়ে ওর হাতটা শক্ত করে বিছানার উপর চেপে রেখে মুখটা গুঁজে দিল ওর ডান দিকের কানের কাছে । ভোঁশ ভোঁশ করে নিঃশ্বাস ছাড়তে ছাড়তে অর্ণব কামিনীর কানের চারিপাশকে চাটতে আর চুষতে লাগল । কানের ফুটোয় অর্ণবের উষ্ণ নিঃশ্বাস কামিনী গুদে সুড়সুড়ি দিতে লাগল । পচ্ পচ্ করে রস কাটতে লাগল ওর নরম, গরম, স্থিতিস্থপক গুদটা । কামরসের জোয়ারে ওর প্যান্টির গুদের সম্মুখভাগের অংশটা পুরো ভিজে গেল চ্যাটচেটে হয়ে । গুদে একসঙ্গে কোটি কোটি শুঁয়োপোকা কুট কুট করে কামড় মারতে লাগল ।

অর্ণব ওর কানের লতিটা মুখে পুরে নিয়ে চুষতে চুষতে কখনও বা কামড়ে দিতে লাগল । কান যে কোনো নারীর একটা যৌনকাতর অঙ্গ । তার উপরে বিগত বেশ কয়েক মাস ধরে কামিনীর কামুক শরীরটাকে নিপুন এক চোদাড়ু হিসেবে ভোগ করে অর্ণব ওর শরীরের সমস্ত স্পর্শকাতর অংশগুলিকে ভালো করে চিনে গেছে । তাই কামিনীর নরম কানটা কিছুক্ষণ লেহন করে সে এবার মুখটা আস্তে আস্তে ওর গাল বেয়ে নিয়ে এলো ওর গোলাপের পাঁপড়ির মত নরম, কমলালেবুর কোয়ার মত রসালো এবং মাখনের মত মসৃন পেলব ওষ্ঠযূগলের উপর । ওর নিম্নোষ্ঠটা মুখে নিয়ে কামার্ত অর্ণব চুষে চলল অবিরাম । ওর ডানহাতটা কামিনীর হাতটা ছেড়ে একটা সরীসৃপের মত বুক ছেঁচড়ে চলে এলো কামিনীর তরমুজের মত মোটা, ময়দার মত নরম আর স্পঞ্জের মত স্থিতিস্থাপক দুদের উপরে । বেয়াড়া ওর হাতটা কামিনীর দুদ দুটোকে পালা করে মর্দন করতে লাগল ঠিক যেমন ভাবে একজন পটুয়া ঠাকুর বানানোর জন্য কাদা শানে সেভাবেই ।

দুদ দুটোও কামিনীর অপর দূর্বল জায়গা, যেখানে অর্ণবের হাত পড়লেই ওর বাহ্যজ্ঞান সম্পূর্ণরূপে লোপ পেয়ে যায় । তীব্র যৌনাবেশে কামিনী ওর বামহাতটা দিয়ে অর্ণবের মাথার পেছনের চুলগুলোকে মুঠো করে খামচে ধরে ভারী ভারী নিঃশ্বাস ফেলতে ফেলতে ওর উপরোষ্ঠটাকে চুষতে লাগল । কামিনীও তখন সুখের প্রারম্ভিক সোপানে পা রেখে দিয়েছে । এখান থেকে নিরুত্তাপ থাকা ওর মত তীব্র কামুকি একজন মহিলার পক্ষে কোনো মতেই সম্ভব নয় । কামিনীও এভাবে, এতটা ক্ষিপ্রতার সাথে ওর ঠোঁট দুটো চুষছে দেখে অর্ণবের ভেতরের দানবটা আবার রুদ্রমূর্তি ধারণ করল । দুই হাতে ওর দুটো দুদকেই একসাথে খাবলে শক্তিশালী চাপে টিপতে লাগল । কামিনীর মনে হতে লাগল অর্ণব বুঝি ওর দুদ দুটোকে আজ গলিয়ে জল করে দেবে । দুদে এমন বিভীষিকা টিপুনি খেয়ে কামিনী ব্যথায় কঁকিয়ে উঠল -“উহঃ… লাগছে আমার…! রাক্ষস কোথাকার….! গলিয়ে দেবে নাকি দুদ দুটো…! আস্তে টেপো না…! কি হয়েছে তোমার বলো তো…! কোনো অসুর ভর করেছে…! আমাকে সুখ দাও না সোনা…! এভাবে কষ্ট দিচ্ছ কেন…! আমাকে কি খুন করে ফেলতে চাও…!”

“ইয়েস… আই উইল কিল ইউ ফাকিং টুডে…! তুমি আমার বাঁড়া নিয়ে মজা করেছো । এবার দেখো, অর্ণব চৌধুরির বাঁড়ার দম…!” -অর্ণব যেন রক্তের গন্ধ পেয়ে গেছে ।

“বেশ, তোমার যা ইচ্ছে করো । আমি আর বাধা দেব না ।” -কামিনীর অসহায় আত্মসমর্পন করা ছাড়া আর কোনো উপায় নেই ।

অর্ণব কামিনীকে পাশ ফিরিয়ে দিয়ে ওর পিঠে ওর ব্রায়ের হুঁকটা পট্ করে খুলে দিল । ব্রা-টাকে টেনে ওর শরীর থেকে আলাদা করে দিয়ে ওর উর্ধাঙ্গকে সম্পূর্ণ অনাবৃত করে দিল । ওর ডানদিকের দুদটার হাল্কা খয়েরি বলয় সহ বোঁটাটাকে মুখে ভরে নিয়ে চুষতে চুষতে ডানহাতে ওর বাম দুদটাকে পিষতে লাগল । যখনই অর্ণব ওর স্তনবৃন্ত লেহন করে, কামিনী শরীরে একটা উদগ্র কামতাড়না অনুভব করে । সেই তাড়নায় গা ভাসিয়ে কামিনীও ওর মাখাটাকে নিজের বুকের উপর গেদে ধরল -“ওহঃ ইয়েস বেবী…! সাক্…! সাক্ মাই টিটস্ হানি…! চুষে চুষে তুমি আমার দুদ দুটোকে নিংড়ে নাও সোনা…! তুমি কেন বোঝো না সোনা…! যখনই তুমি আমার দুদ দুটো চোষো, আমি যে পাগল হয়ে যাই সোনা…! দাও…! তোমার কামিনীকে এভাবেই পাগল করে দাও…! সুখের সাগরে আমাকে ভাসিয়ে দাও…! টেপো দুদটা…! জোরে জোরে টেপো…! গলিয়ে দাও…! মাড়িয়ে দাও…! আমাকে খেয়ে ফেলো…”

কামিনীর এই আস্ফালন অর্ণবের শরীরে যেন কামদেবকে সঞ্চারিত করতে লাগল । সে আরও দামাল হয়ে উঠল । নিজের কুলোর মতো চেটোর মধ্যে কামিনীর এক দলা ময়দার তালের মত দুদ টাকে মথিত করতে লাগল । অন্য দুদের বোঁটাটাকে চোষার নামে রীতিমত কামড়াতে লাগল । বোঁটাটাকে যেন দুদ থেকে কামড়ে সে ছিঁড়ে নেবে । এমন উগ্র শৃঙ্গারে বেসামাল কামিনীর ডানহাতটা কামাগ্নিতে পুড়ে ছাই হতে থাকা ওদের দুটো শরীরের মাঝ দিয়ে নিজের রাস্তা খুঁজে নিয়ে অর্ণবের জাঙ্গিয়ার ভেতরে কয়েদ অশ্বলিঙ্গটাকে ঠিক খুঁজে বের করে নিল । বাঁড়াটাকে সজোরে টিপে হয়ত সে যাচাই করে নিতে চাইল যে অর্ণব কতটা ব্যকুল ওকে ভোগ করার জন্য । সে যে পাগলের মত চাই যে অর্ণব ওকে নির্মমভাবে ভোগ করুক আজ ।

বাঁড়ায় কামিনীর কমনীয় হাতের স্পর্শ অর্ণবকে আরো মাতাল করে তুলল । সে এবার বাম দুদটাকে মুখে নিয়ে বুভুক্ষু শিশুর মত চুষতে লাগল কামাবেশে শক্ত হয়ে আসা কামিনীর ফোলা স্তনবৃন্তটাকে । ওর শরীরটা যেন একটা মরুভূমি আর কামিনীর দুদ দুটো যেন প্রাণরসের এক অফুরান সাগর । একটা দুদকে পাশবিকভাবে টিপতে টিপতে অন্যটাকে সে ঠোঁট আর দাঁত দিয়ে খুবলাতে লাগল । ওদিকে দুদে এমন বেলাগাম চোষন আর টেপন খেয়ে কামিনীর গুদটা কামরসে আরও প্লাবিত হতে লাগল । চ্যাটচেটে, আঁঠালো যোনিরস ওর গুদে এক অসহ্য কুটকুটি সৃষ্টি করতে লাগল । প্রায় পনেরো মিনিট হয়ে গেছে অর্ণব ওর দুদ দুটো নিয়ে উন্মাদের মত খেলছে । কামিনী গুদের কটকটানি আর সহ্য করতে পারছিল না । করুণ সুরে শুধু এটুকুই বলতে সক্ষম হলো -“গুদটা প্রচন্ড কুটকুট করছো সোনা…! একটু চুষে দাও প্লীজ়…!”

“তাই নাকি গো গুদের রানি…! গুদটা খুব কুটকুট করছে…? তাহলে তো ওর এবার একটু সেবা করতেই হয়…!” -অর্ণব কামিনীর দুদ থেকে মুখ তুলে চুমু খেতে খেতে ওর নাভির উপর মুখটা নিয়ে এলো ।

অর্ণব কামিনীর সব দূর্বল জায়গাগুলোকে ভালোভাবে চেনে । নাভিতে চুমু খেতেই কামিনীর লেলিহান শিখায় জ্বলতে থাকা কামাগুনে যেন ঘৃতাহুতি ঢেলে দিল । জল থেকে বের করে আনা একটা ছুই মাছের মত শরীরে একগুচ্ছ ঢেউ তুলে সে ছটফট করতে লাগল । উত্তেজনায় শীৎকার করতেও সে ভুলে গেছে । বা হয়ত একসাথে এক সমুদ্র কামনার ঢেউগুলো এক জায়গায় পুঞ্জীভূত হতে লেগেছে । যে কোনো সময় সেগুলো সব বাঁধ ভেঙে আছড়ে পড়বে অর্ণবের পেটানো তক্তার মত শরীরে উপরে । অর্ণবও প্রস্তুত যৌনলীলার যে কোনো ঝড় নিজের লৌহ কঠিন “লাভ-রড”-এর উপরে সয়ে নিতে । তাই সে কামিনীর উত্তেজনা আরও লাগামছাড়া করে তুলতে নিজের জিভটা সরু করে ডগাটা কামিনীর অত্যন্ত যৌনাবেদনময়ী, তুলতুলে মাংসবলয়ের দ্বারা বেষ্টিত থকথকে দুধের সরের মত নরম নাভিটির গর্তে ।

অর্ণবের এমনটা করা মাত্র কামিনীর দেহ-মনে এক অনির্বচনীয় যৌনতার বিদ্যুৎতরঙ্গ প্রবাহিত হতে লাগল । ওর পুরো পেট জুড়ে মাঝ সমুদ্রের জলস্তরের উপরে খেলতে থাকা ভাঙা ভাঙা ঢেউ-এর মত ছোট ছোট কিন্তু তীব্র সব কম্পন ছুটে বেড়াতে লাগল । এতক্ষণ ধরে জমে থাকা শিহরণ জোয়ারের জল হয়ে আছড়ে পড়ল অর্ণবের মাথার উপরে । কামিনী শরীরের সর্বশক্তি দিয়ে দু’হাতে অর্ণবের মাথাটাকে সজোরে চেপে ধরল নিজের নাভির উপরে । তাতে ওর দুই বাহুর চাপে ওর দুদ দুটো গোঁড়ায় সেই চাপ পেয়ে উপরমুখী হয়ে খাড়া খাড়া পর্বতচূড়ার মত মাথা উঁচু করে দাঁড়িয়ে পড়ল । সেই চাপে অর্ণবের নিঃশ্বাস নিতেও কষ্ট হতে লাগল । ভোঁশ ভোঁশ করে নিঃশ্বাস ফেলতে ফেলতে সে কামিনীর কামোদ্রেককারী নাভিটাকে লেহন করতে লাগল । জিভ দিয়ে নাভিটা চাটার ফাঁকে কখনও বা সেখানে চুক চুক আওয়াজ করে সে চুমুও খাওয়া শুরু করল । নাভিতে এমন সুড়সুড়ি কামিনীর গুদটাকে আরও জ্যাবজেবে করে তুলতে লাগল ।

কল কল করে চ্যাটচেটে রস কাটতে থাকা গুদে অসহনীয় জ্বালা অনুভব করে কামিনী অর্ণবের মাথাটাকে ঠেলতে লাগল নিজের গুদটার দিকে । সেটা বুঝতে পেরে অর্ণব মুখটা নিচের দিকে ওর প্যান্টির আচ্ছাদনে আবৃত ফোলা মাংসল গুদটার উপরে নামিয়ে আনল । প্যান্টির উপরটাকেই চেটে ওর গুদের নোনতা, আঁঠালো কামরসের স্বাদ আস্বাদন করে সে কামিনীর প্যান্টির এ্যালাস্টিকের ভেতরে হাত ভরে দিল । যৌনতার অমোঘ আকর্ষণে কামিনীর ভারী পোঁদটা ওর অজান্তেই উপরে উঠে গেল । অর্ণব একটানে প্যান্টিটাকে ওর হাঁটু পর্যন্ত টেনে নামিয়ে দিল । কিন্তু তবুও পা দুটো পূর্ণ মুক্ত না হওয়াই কামিনী নিজের পা দুটো ফাঁক করতে পারছিল না । তাই বিরক্তির সুরে বলল -“কি করছো…! প্যান্টিটা পুরোটা খুলে দাও না…!”

অর্ণব আবার প্যান্টিটা টেনে ওর পা দুটো গলিয়ে ওটাকে পুরোটা খুলে নিয়ে আবার ছুড়ে মারল ঘরের অন্য কোনায় । কামিনী এবার সম্পূর্ণ বিবস্ত্র । নিজেই পা দুটোকে দু’দিকে ফেড়ে গুদমন্দিরটাকে উন্মুক্ত করে দিয়ে অর্ণবকে আহ্বান করল । অর্ণব একজন সম্মোহিত বশীভূতের মত এক অদৃশ্য টানে নুয়ে পড়ল কামিনীর গুদের বেদীর উপরে । কামিনীর নির্লোম গুদের ফোলা ফোলা কমলা কোয়া দুটোর মাঝ থেকে বেরিয়ে আসা ঈষদ্ খয়েরি হয়ে আসা পাঁপড়িদুটোকে মুখে পুরে নিয়ে শোষকের মত চুষতে লাগল । কামাগ্নিতে দাউ দাউ করে জ্বলতে থাকা নিজের গুদের উপরে প্রাণপুরুষের লোলুপ মুখের স্পর্শ পাওয়া মাত্র কামিনীর মুখ থেকে সুখের শীৎকার বের হতে লাগল -“উম্মম্মম্মম্মম্মম্মম্মম্মম্মম্মম্মম্….. উইইইই…. ইসস্শস্শস্শস্শ….! মাই গঅঅঅঅঅঅঅঅঅঅড্ড্…! ইউ আর সোওওওওওওওওওও গুড এ্যাট দিস্…! সাক্ মাই প্যুস্যি বেবী…! সাক্ ইট হার্ডার…! জোরে জোরে চোষো…! কোঁটটাকে চুষে খেয়ে নাও সোনা…! গুদের রসটুকু তুমি চেটে পুটে সাফ করে দাও… কি সুখ দিচ্ছ সোনা…! এভাবেই গুদটা চুষে তুমি আমাকে সুখের সাগরে ভাসিয়ে দাও…! সাক্ মাই ক্লিট্ বেবী…! সাক্ মী অফ্…! ইয়েস, ইয়েস্, ইয়েএএএএএএএএস্স্স্…..!”

কামিনীকে এভাবে সুখ পেতে দেখে অর্ণবও আরও মাতাল হয়ে উঠল । কামিনীর গুদ থেকে কামরসে টেনে বের করে এনে সবটুকু নিজের তৃষ্ণা মিটিয়ে পান করে সে একজন পাঁড় মাতাল হয়ে উঠতে চায় । সে এবার দু’হাতে ওর গুদের পিঠেপুলির মত ফোলা কোয়াদুটিকে দু’দিকে টেনে গুদমুখটা ফাঁক করে নিয়ে জিভের ডগা দিয়ে ওর ভগাঙ্কুরটাকে পাগলা কুকুরের মত চাটতে লাগল । জিভটাকে উপর-নিচে যান্ত্রিক গতিতে ওঠা-নামা করিয়ে কামিনী রস টলটলে কোঁটটাকে আলতো স্পর্শে তীব্রভাবে চাটতে লাগল । সে জানে এভাবে আলতো স্পর্শের দ্রুত চাটন কামিনীকে বাহ্যজ্ঞানহীন করে তোলে । আর তার কিছুক্ষণ পরেই কামিনীর চুল্লীর মত গরম গুদ থেকে নেমে আসে গুদ-জলের ফল্গুধারা । কামিনীকে সেই চরম সুখানুভূতি দেবার উদ্দেশ্যে অর্ণব চকাম চকাম করে গুদটা চোষা চাটার মাঝে ডানহাতের মধ্যমা আর অনামিকা আঙ্গুলদুটি এক সাথে ভরে দিল কামিনীর টাইট, গরম গুদের গোপন সুড়ঙ্গের ভেতরে ।

অর্ণব আঙ্গুলে এক গলিয়ে দেওয়া উত্তাপ অনুভব করল । সেই তাপে আঙ্গুল পুড়াতে অর্ণবের বেশ লাগে । সে হাতটাকে ক্ষিপ্রভাবে আগু-পিছু করে কামিনীকে গুদ-ছেঁড়া আঙ্গুল চোষা দিতে দিতে ওর কোঁটটাকে সমানে চাটতে এবং চুষতে থাকল । ওর শরীরে যেন স্বয়ং কামদেব ভর করেছে । কামিনীর গুদদেবীকে তীব্র একটা রাগমোচনের অঞ্জলি না দেওয়া পর্যন্ত যে কোনোভাবেই ক্ষান্ত হবে না । একটানা প্রায় মিনিট তিনেকের এমন গুদ ফাড়া আঙ্গুল-চোদা এবং সেই সাথে গুদে তীব্র আলোড়ন সৃষ্টিকারী চোষণ ক্রিয়ায় কামিনীর তলপেটে সেই চেনা পরিচিত চ্যাঙড়টি দানা বেঁধে উঠল । ওর সারা শরীরটা পাথর হয়ে গেল । অর্ণব জানে এটা কিসের লক্ষণ । সে হাতের আনাগোনার গতি আরও একটু বাড়িয়ে দিতেই কামিনী গলা কাটা মুরগীর মত ছটফট করতে লাগল -“ইয়েস, ইয়েস্ ইয়েস্ বেবী…! চোষো… চোষো, চোষো…. আমার জল খসবে সোনা…! হাতটা জোরে জোরে ঢোকাও…! চোদো গুদটাকে… সাক্ মাই ক্লিট লাইক আ বীস্ট…! আ’ম কামিং বেবী…! আ’ম কামিং… আ’ম কাম্মিং… ও মাই গঅঅঅঅঅঅঅঅঅঅড্ড্…..” কামিনীর এই কাতর গোঁঙানি শেষ হবার আগেই সে হড় হড় করে গুদের জল হড়কা বানের মত উগরে দিল অর্ণবের মুখের উপরে ।

ফর্ ফর্ করে বেরিয়ে আসা সেই উষ্ণ প্রস্রবন সোজা গিয়ে পড়ল অর্ণবের হাঁ হয়ে থাকা মুখের ভেতরে । মরুপ্রান্তরে সুদীর্ঘ সময় ধরে হেঁটে পরিশ্রান্ত পথিক যেভাবে আচমকা পেয়ে যাওয়া শীতল জলের ধারা পান করে আত্মার তৃপ্তি নিয়ে, অর্ণবও ঠিক সেই ভাবেই কামিনীর গুদ নিঃসৃত উষ্ণ কামজলের প্রস্রবনকে পান করতে লাগল মনের সুখে । কামিনীর গুদের সব জলটুকু তৃপ্তি করে পান করে নিয়ে সে ওর পুরো তলপেটটাকেও চেটে তার উপরে লেগে থাকা কামজলের ফোঁটাগুলোকেও সুড়ুপ সুড়ুপ করে টেনে নিল মুখের ভেতরে । ভারী একটা রাগমোচন করার সুখে পরিতৃপ্ত কামিনী চোখ দুটো তখনও বন্ধ রেখে হাঁফাতে হাঁফাতে বলল -“থ্যাঙ্ক ইউ বেবী, ফর গিভিং সাচ্ আ বিউটিফুল প্লেজ়ার…! এর জন্যই তোমার হাতে নিজেকে সঁপে দেবার জন্য আমি সবসময় মুখিয়ে থাকি…! এভাবে গুদটা চুষেই তুমি আমার জল খসিয়ে দিয়ে যে সুখ দাও, তার বিনিময়ে আমি সারা জীবন তোমার বাঁড়ার দাসী হয়ে থাকতে পারি…”

“আপাতত আমার এই তড়পাতে থাকা ডান্ডাটার একটু সেবা করতে পারবে কি…? এই মুহূর্তে আমি এতেই সন্তুষ্ট হব…” -অর্ণব জাঙ্গিয়ার উপর থেকেই নিজের বাঁড়াটার উপরে হাত বুলাতে লাগল ।

“এটা আমার নারীজীবনের কর্তব্য সোনা…! এসো, আমার কাছে এসো…” -কামিনী নিজেই উঠে গিয়ে অর্ণবের মুখোমুখি হাঁটু মুড়ে পসে পড়ল । অর্ণব বিছানার উপরে দাঁড়িয়ে গিয়ে কামিনীকে ওর জাঙ্গিয়াটা খুলে ফেলবার সুযোগ করে দিল । কামিনী হাঁটুর উপর ভর দিয়ে আধো দাঁড়ানোর ভঙ্গিতে এসে অর্ণবের জাঙ্গিয়ার এ্যালাস্টিকের ভেতরে হাত ভরে জাঙ্গিয়াটা একটানে নিচে নামিয়ে দিতেই সেটা বিছানার উপর এলিয়ে পড়ল । জাঙ্গিয়ার বন্ধন থেকে মুক্ত হতেই একটা ভোদকা সোনা ব্যাঙের মত অর্ণবের লৌহদন্ডের মত শক্ত, ঠাটানো রকেটটা তুড়ুক করে লাফিয়ে বাইরে বেরিয়ে এসেই নিজের চওড়া ফণাটা মেলে ধরল । মুন্ডিটা মাথার প্রলম্বিত চামড়াটা ফেড়ে পুরোটা বাইরে বের হয়ে চলে এসেছে । ওর মুগুরমার্কা মুন্ডিটার মাঝের ছিদ্রটা দিয়ে একফোঁটা মদনরস বেরিয়ে এসে শীতের সকালের শিশির বিন্দুর মত চিকচিক করছে । কামিনী প্রথমেই নিজের জিভটা সাপের মত লিকলিক করে বের করে মুন্ডির ছিদ্রটা চেটে সেই বর্ণহীন, ঈষৎ লবনাক্ত কামরসটুকু টেনে নিল মুখের ভেতরে । সেটুকু খেয়ে নিয়ে সে অর্ণবের পোন ফুটিয়া লিঙ্গটাকে ধরে উপর দিকে তুলে নিজের মুখটা প্রথমেই ছোঁয়ালো ওর বাঁড়া-বিচির সংযোগস্থলে । বিচির গোঁড়ার মত একটা স্পর্শকাতর জায়গায় প্রেয়সীর কোমল, পেলব ওষ্ঠযূগলের স্পর্শ একসাথে পেয়ে অর্ণব সুখে চোখদুটো বন্ধ করে মাথাটা পেছনে হেলিয়ে দিল । ওর মুখ থেকে এক বারই একটা দীর্ঘ শীৎকার বের এলো -“ওওওওওওওওওওওওওওওওওওওহ্হ্হ্হ্হ্হ্হ্…..!”

মুখটা বিচির উপরে ঠেকিয়ে রেখেই কামিনী মাথাটা পেছনে হেলিয়ে চোখ দুটো উপরে তুলে অর্ণবকে দেখতে লাগল । ততক্ষণে অর্ণব আবার নিচে কামিনীর দিকে তাকিয়েছে । সে কামিনীর মাথায় আদুরে হাতে স্পর্শ করে বিড়বিড় করতে লাগল -“ইয়েস্ বেবী…! লিক্ মাই বলস্…! বিচিদুটোর মাঝের অংশটা চাটো…! বিচিদুটোকে চোষো…”

প্রাণপুরুষকে সীমাহীন সুখ দেবার অভিপ্রায়ে কামিনী অর্ণবের পোলট্রি ডিমের সাইজ়ের বিচিজোড়ার মাঝখানটাকে নিজের জিভের ডগা দিয়ে আলতো স্পর্শে ক্রমাগত চাটতে লাগল । অর্ণব বিচি চাটার সুখে যেন এলিয়ে পড়ে যাবে । পা দুটোকে বিছানার উপর শক্ত করে ধরে রেখে কামিনীর দেওয়া সুখটুকু রন্ধ্রে রন্ধ্রে উপভোগ করতে লাগল । ওর মুখ দিয়ে আহঃ… ওহঃ… -এর ছোট ছোট শীৎকার বের হচ্ছিল । কিছুক্ষণ এভাবে বিচিজোড়াকে চেটে কামিনী ওর একটা বিচিকে মুখে নিয়ে চুষতে লাগল । বিচি চোষার জন্য মেয়েদের খুব অভিজ্ঞ হতে হয় । কেননা, চাপটা বেশি হয়ে গেলে পুরুষদের ব্যথা হতে পারে । বিচি চোষার কাজে কামিনী এতটাই অভিজ্ঞ যে ব্যথা পাওয়া তো দূরের কথা, অর্ণব এক অনির্বচনীয় সুখে পাগল হয়ে যায় । এবারেও তার ব্যতিক্রম হলো না । কামিনী পর পর দুটো বিচিকেই পালা করে এমন কামাতুর ভাবে চুষল যে অর্ণব সুখে গোঁঙাতে লাগল ।

কামিনী বিচিজোড়া চুষে অর্ণবকে ভাষায় প্রকাশকরা যায় না এমন এক স্বর্গীয় সুখ দিয়ে বাঁড়াটা নিচে নামিয়ে শক্ত হাতে চামড়াটা নিচের দিকে টেনে ধরে রেখে ওর শরীরের সর্বাপেক্ষা কামাতুর অংশ, ওর বাঁড়ার মুন্ডির তলদেশটা নিজের বড় করে বের করে আনা, খরখরে, রসালো, আগ্রাসী জিভটা দিয়ে চেপে চেপে চাটতে লাগল । মুন্ডির তলায় নারীর লোলুপ জিভের স্পর্শে ঋষি মুনিরাও নিজেদের নারীসঙ্গ পরিহার করার প্রতিজ্ঞা ভঙ্গ করতে বাধ্য হবেন সন্দেহ নেই । সেখানে অর্ণব তো চোদাচুদিকেই নিজের ধর্ম মনে করে । সুতরাং ওর ভেতরে কামনার ধিকি ধিকি আগুনটা এবার যেন গর্জে উঠল । “ইয়েএএএএএএএএএএএস্সস্সস্ মাই লাভ…! লিক্ মাই কক্ লাইক দ্যাট…! এভাবে তুমি জায়গাটা চাটলে মর্ত্যে স্বর্গসুখ পাই সোনা…! চাটো…! চেটে চেটে বাঁড়াটাকে ক্ষয় করে দাও…”

“উঁউঁউঁউঁউঁ…! কেন করব…! তাহলে আমার গুদের আগুন নেভাবে কে…!” -কামিনী অর্ণবের দিকে একটা বাজারু ছেনালের মত তির্যক দৃষ্টিতে তাকিয়ে দুষ্টু হাসি হাসল ।

অর্ণব উত্তরে কিছু বলতে পারল না । কামিনীর সেই অশ্লীল হাসির সাথে সেও হেসে ফেলল । কামিনী ঠিক সেই সময়েই আচমকা হপ্ করে ওর বাঁড়াটা প্রায় অর্ধেকটা মুখে ভরে নিয়ে একটা লম্বা চোষণ দিয়ে দিল । অর্ণব এই অতর্কিত সুখে যেন ঘায়েল হয়ে গেল -“ইস্শস্শস্শস্শস্শস্শস্শস্শ…..”

অর্ণবকে এভাবে কেলিয়ে পড়তে দেখে কামিনী মাথাটা আগু-পিছু করার গতি বাড়িয়ে দিল । ঠোঁট দুটো চেপে চেপে সে অর্ণবের রগচটা, ময়াল সাপের মত অ্যাফ্রিকান লিঙ্গটাকে উন্মাদের মত চুষতে লাগল । অর্ণব হাতদুটো নিজের পাছার উপরে রেখে সেই উতুঙ্গ লিঙ্গ-চোষণের সুখটুকু পরতে পরতে ভোগ করতে লাগল । সে নিজেকে সম্পূর্ণরূপে কামিনীর হাতে ছেড়ে দিয়ে দাঁড়িয়ে দাঁড়িয়ে শুধু সুখের সন্ধানে লিপ্ত ছিল । কামিনী মাথাটা সামনে এগিয়ে নিয়ে যাবার সময় প্রতিবারেই অর্ণবের ফুঁসতে থাকা অশ্বলিঙ্গটাকে আগের চাইতে একটু বেশি করে মুখে টেনে নিচ্ছিল । দেখতে দেখতে এক দেড় ইঞ্চি বাদে প্রায় পুরো বাঁড়াটাই সে নিজের মুখের ভেতরে ভরে নিল । অর্ণবের গাছের গদিটা ইতিমধ্যেই ওর আল জিভ ভেদ করে ঢুকে গেছে । কামিনী সেভাবেই অর্ণবের উতুঙ্গু পৌরষটাকে চুষতে থাকল রাক্ষসীর মত করে । কিন্তু অর্ণব জানে কামিনী বিনা বাধায় ওর নয় ইঞ্চির ঘোড়ার বাঁড়াটা অবলীলায় পুরোটা গিলে নেবার ক্ষমতা রাখে । তাই বাঁড়া চোষানো পূর্ণ সুখ পেতে সে হাতদুটো সামনে এনে দু’হাতে শক্ত করে কামিনীর মাথাটা ধরে নিজের কোমরটা গদ গদ করে গেদে ধরল ওর মুখের উপর ।

This story কামিনী – চতুর্দশ খন্ড appeared first on newsexstorynew bangla choti kahini

More from Bengali Sex Stories

  • মিমের ডায়েরী কলেজের বড় ভাই পর্ব ২
  • Hotel e giye dudu khawano
  • শেফালির যৌবনকথা – অধ্যায়-৬ – পর্ব-৪
  • পল্লীবধুর কামযাতনা ৩য় পর্ব
  • Amar vodro maa ovodro holo

Leave a Comment