কামক্ষুদায় পাগল গৃহবধূ শ্রাবন্তীর নিষিদ্ধ রাত্রির গল্প

Choda chudir Golpo NewChoti

“তোমাকে এত সাত সকাল বেলায় জাগালাম বলে দুঃখিত. আমি শুধু বলতে চেয়েছিলাম যে আমি এক্ষুনি আর্লি ফ্লাইট ধরে বেরিয়ে যাচ্ছি. তোমার বরের এখনো হুঁশ ফেরেনি. আমি ওর জন্য একটা নোট রেখে দিয়ে যাচ্ছি.

ওকে আজ সন্ধ্যেবেলার ফ্লাইট ধরে মুম্বাইতে আমার সাথে জয়েন করতে হবে. ভালো থেকো আর ঘুমিয়ে পরো. গতকালের রাতটা খুবই সুন্দর ছিল.” শ্রাবন্তীর বস উচ্ছসিতভাবে বলল. chuda chudi golpo new

“ওহঃ! আমাদের যত্ন নেওয়ার জন্য ধন্যবাদ. আমার জন্যও কাল রাতটা ভীষণ সুন্দর ছিল.” তার স্বামীর ব্যবহারে হতাশ বউ কলকল করে উত্তর দিল. রুবেলের আদুরে স্বর তার জেগে ওঠা গুদকে স্যাঁতসেঁতে করে তুলল.

প্রচন্ড উত্তেজনায় তার আঙ্গুলগুলো আনাড়ীর মত এলোপাতাড়িভাবে গরম গুদ্টাকে খোঁচা মেরে যেতে লাগলো. chuda chudi golpo new

রুবেলের মনে হলো ও ফোনের মধ্যে শ্রাবন্তীর গোঙানি শুনতে পেল. “ওটা খুবই সুন্দর ছিল, কিন্তু বড় তাড়াহুড়ো করে শেষ করতে হয়েছে. আমাদের আবার দেখা করা উচিত.”

রুবেল আস্তে আস্তে কথাগুলো বলল. ও বুঝতে পারল ফোনে শ্রাবন্তী ভারী নিঃশ্বাস-প্রশ্বাস ফেলছে.

“হ্যাঁ!”, শ্রাবন্তী গুঙিয়ে উঠলো. “তুমি কবে ফিরছো?”

শ্রাবন্তীর আঙ্গুল এখন তার উষ্ণ গুদের গভীরে ঢুকে পরেছে. ফোনে রুবেল তাকে চুমু খেতে সে টানা গুঙিয়ে চুমুর জবাব দিল. রিসিভারটা রেখে দিয়ে এবারে দুহাত দিয়ে সে নিজেকে নিয়ে খেলতে শুরু করলো.

তার সায়াটা ঊরুর অনেক ওপরে উঠে গেল আর বড় বড় দুধ দুটো পুরো ঘেমে উঠলো. দুমিনিট ধরে চটকানোর পর তার হুঁশ ফিরে এলো. জ্ঞান ফিরতেই সে আর দেরী না করে দিন শুরু করতে বিছানা ছেড়ে উঠে পরল.

কিন্তু তার দেহে ব্যথা করতে শুরু করে দিয়েছে আর তার শারীরিক ভাষায় একটা যৌনতার ঝিমুনি চলে এসেছে. সে গত রাতে পরা পাতলা লাল ব্লাউসটা তুলে গায়ে চাপালো. আর ব্রা পরল না.

ব্লাউসের প্রথম দুটো হুকও খোলা রেখে দিল. দুধ আনতে সে প্রধান ফটকের দিকে এগিয়ে গেল আর তার হাঁটার তালে তালে ভারী স্তন দুটো ছোট্ট ব্লাউসটার মধ্যে লাফিয়ে লাফিয়ে, দুলে দুলে উঠলো. দরজা খুলে দুধ তুলতে গিয়ে ঝোঁকার সময় তাকে একদম কামলালসার প্রতিমূর্তি মনে হলো.

শ্রাবন্তী দেখল সেখানে কেউ নেই. দুধ হাতে নিয়ে সেই অশ্লীল বেশে পুরো দুমিনিট সে ওখানে দাঁড়িয়ে রইলো. মেন গেটের বাইরে সে একটা তরুণকে জগিং করতে দেখল. যখন ছেলেটা তার দিকে হাত নাড়লো, তখন সে চিনতে পারল যে ওটা পৃথ্বী. সেও ওর দিকে হাত নাড়ালো.

তার উন্মুক্ত মধ্যচ্ছদা আর অর্ধমুক্ত স্তনের খাঁজ প্রতিবার হাত নাড়ানোর সাথে ওঠা-নামা করে উঠলো. পৃথ্বী চলে যেতে শ্রাবন্তী রান্নাঘরে ঢুকে পরল. সে দরজাটা বন্ধ করতে ভুলে গেল. সে জানতে পারল না যে তার বরভাগ্নে এরইমধ্যে ঘুম থেকে উঠে তার ওপরে নজর রেখে চলেছে. chuda chudi golpo new

শ্রাবন্তী আজ সকালে গোয়ালার উপস্থিতি প্রত্যাশা করেছিল. রুবেলের সঙ্গে ফোনে কথা বলার পর তার গরম শরীরটা অস্থির হয়ে পরেছে আর গুদ্টাও আবার চুলকোতে শুরু করেছে. রান্নাঘরে ঢুকে সে পিছনের দরজা খুলে বাইরের দিকে তাকালো. গোয়ালাকে খোঁজার চেষ্টা করলো.

কিন্তু সেখানেও কেউ নেই. হতাশ হয়ে সে রান্নাঘরের টেবিলে তার দৈনন্দিন কর্মসূচি শুরু করতে চলে গেল. পিছনের দরজাটাও সে ভুল করে খোলা রেখে দিল. শ্যাম ওর মামীর বিশাল পশ্চাদ্ভাগটা দেখতে পেল. মামী ঝুঁকে পরে কাজ করছে.

পাতলা ব্লাউসের এক টুকরো কাপড় ছাড়া মামীর সম্পূর্ণ পিঠটাই নির্বস্ত্র. মামীকে দেখে মনে হচ্ছে পিছন থেকে ভয়ঙ্করভাবে চোদন খাওয়ার জন্য তাকে নিখুঁত মানিয়েছে.

শ্যাম প্যান্টের চেন খুলে বাঁড়া বের করে লিভিং রুমে কাঠের আলমারির আড়ালে গিয়ে লুকোলো, যাতে ও অলক্ষ্যে থেকে ওর সেক্সি মামীর গতিবিধির ওপর নজর রাখতে পারে.

new choti org

শ্যাম শুনতে পেল কেউ প্রধান দরজা দিয়ে বাড়িতে ঢুকলো. ও উঁকি মেরে দেখল যে ওদের কাগজওয়ালা তেইশ বছরের তরুণ আমজাদ ঢুকেছে. আমজাদ নীরবে ঢুকে লিভিং রুমের সোফাতে কাগজ রাখল.

ও ঘুরে বেরিয়ে যাচ্ছিল, এমন সময় ওর নজর রান্নাঘরে টেবিলের ওপর ঝুঁকে থাকা শ্রাবন্তীর ডবকা দেহখানার ওপর পরল. তাকে ভীষণই মনোরম আর অপেক্ষারত দেখাচ্ছে. ও গোয়ালার থেকে তার সম্পর্কে শুনেছে.

এখন তাকে দেখে ওর আফশোষ হলো কেন ও আগে তার দিকে অগ্রসর হয়নি. কাগজের থোকাটা মেঝেতে নামিয়ে ও চোরের মত গুটিগুটি পায়ে রান্নাঘরের দিকে এগোলো।

কিছুটা কাজে নিবিষ্ট থাকায় শ্রাবন্তী তেমন কিছু টের পেল না. তবে তার কানে একটা হালকা শব্দ এলো. কিন্তু সে ঘুরে দাঁড়াবার আগেই আমজাদ তার প্রকান্ড পাছাটা খামচে ধরল আর শক্ত হাতে তাকে টেবিলের ওপর ঝুঁকে থাকতে বাধ্য করলো.

সেকেন্ডের মধ্যে ও তার সায়াটা খুলে ফেলে ওর কোমরটা দিয়ে তার সরস গোল পাছায় খোঁচা মারলো. শ্রাবন্তী ককিয়ে উঠলো. সে পুরোপুরি নিশ্চিত হলো যে এটা গোয়ালার কীর্তি.

দৃঢ় খামচানোটা একদমই গোয়ালার মত আর দিনের এই সময়টায় একমাত্র গোয়ালার পক্ষ্যেই এমন বেপরোয়াভাবে অন্যায় সুবিধে নেওয়াটা সম্ভব. সে গুঙিয়ে উঠলো আর তার ভরাট পাছার দাবনা দুটো ওর উন্মত্ত রাক্ষুসে বাঁড়াটায় পিষে দিল.

লোহার মত শক্ত দানবিক বাঁড়াটা গর্তে ঢোকার জন্য আকুল হয়ে গুদের পাঁপড়িতে ঘষা দিচ্ছে.

বউয়ের বান্ধবীর সাথে নিজ বউ বদল করে গ্রুপ সেক্স

ঘটনার আকস্মিকতায় শ্যাম একদম হাঁ হয়ে গেল. ও দেখল আমজাদ মামীর সায়াটা ছিঁড়ে ফেলে তার প্রকান্ড পাছাটাকে একেবারে উলঙ্গ করে দিল. মামীও স্বেচ্ছায় তার পশ্চাদ্দেশে ওর রুক্ষ হাতের পাশবিক চটকানি খেতে খেতে ককাতে লাগলো.

আমজাদ অনাসায়ে ওর শক্ত খাড়া বাঁড়াটা টেবিলের ওপরে ঝুঁকে থাকা মামীর ভেজা গুদে ঢুকিয়ে দিল. এত দূর থেকেও শ্যাম ওদের ভোরের অবৈধ আবেগের ঠপঠপ শব্দ পরিষ্কার শুনতে পেল.

মামী একেবারের জন্যও ঘুরে গিয়ে দেখল না কে তাকে চুদছে. সে কি ওকে আশা করছিল? ওরা কি এমন কান্ড আগেও ঘটিয়েছে? অনেক ধরনের চিন্তা এসে শ্যামর মাথায় ভিড় করলো.

আমজাদ পাক্কা বর্বরের মত ভয়ংকর গতিতে মামীর গরম গুদে ঠাপের পর ঠাপ মেরে চলেছে. মামী গলা ছেড়ে চিৎকার করে ওকে আরো জোরে জোরে ঠাপানোর জন্য উৎসাহ দিচ্ছে.

গায়ে ছোট্ট ব্লাউসটা ছাড়া মামী পুরোপুরি ল্যাংটো. কুকুরের মত ঝুঁকে পরে পিছন থেকে কমবয়েসী কাগজওয়ালাটাকে দিয়ে অশ্লীলভাবে প্রাণভরে চোদাচ্ছে.

আমজাদ মামীর বিশাল দুধ দুটোকে নির্দয়ভাবে খাবলে চলেছে আর চুদে চলেছে. ওর আখাম্বা বাঁড়াটা দিয়ে চুদে চুদে মামীকে খাল করে দিচ্ছে. এদিকে শ্যামও আলমারির আড়ালে লুকিয়ে হাত মারছে.

সকাল সকাল তার ক্ষুধার্ত গুদে এই প্রবল আক্রমণ শ্রাবন্তীকে বিরক্ত করার বদলে উচ্ছসিত করে তুলল. তার সত্যিই এটা খুবই দরকার ছিল আর গোয়ালা সেটা তাকে দেওয়ায় সে খুবই আনন্দিত হলো.

সে তো ভেবেছিল আজ আর গোয়ালাটা আসবেই না. ওদিকে কাগজওয়ালা কোমর টেনে টেনে লম্বা লম্বা গাদন মারছে. ওর বিরাট বাঁড়াটা কামুক মহিলার গুদের গর্তে মারাত্মক গতিতে ঢুকছে আর বেরোচ্ছে. ওর হাত দুটো তার ডবকা শরীরের সর্বত্র ঘোরাফেরা করছে.

আমজাদ ওর মজবুত হাত দুটো দিয়ে শ্রাবন্তীর গবদা দেহের মাংসগুলোকে খুবলে খুবলে খাচ্ছে. ও ওর ভাগ্যকে বিশ্বাস করতে পারছে না. কামলালসায় পাগল মাগীটা যে একবারের জন্যও ঘুরে দেখার পরোয়া করলো না যে কে তাকে চুদছে, সেটা দেখে ও একদম তাজ্জব বনে গেছে.

মাগীটার দেহের উত্তাপও ওকে তাক লাগিয়ে দিয়েছে. যাক, মাগীটাকে চুদতে দেরী হলেও, শেষমেষ যে শালীকে চুদতে পেরেছে, তাতেই ও ভীষণ খুশি.

magi panu kahini মাগীদের দেখছিলাম আর হাত মারছিলাম

প্রবলবেগে আমজাদ শ্রাবন্তীকে চুদে চলল. ওর প্রতিটা গাদনে শ্রাবন্তীর সারা শরীর টা কেঁপে কেঁপে উঠলো. চোদন-আনন্দে সে তারস্বরে চেঁচিয়ে চলল. আমজাদ বুঝতে পারল যে ও একটা শীর্ষ শ্রেণীর রেন্ডিকে চুদতে পারছে.

ওর ঢাউস বাঁড়াটা রেন্ডিমাগীর বাঁড়াখেকো গুদ্টাকে লাগিয়ে লাগিয়ে খাল বানিয়ে ছাড়ছে. মাগীটার রসালো পাছায় ওর বিচি দুটো গিয়ে যেন চাপড় মারছে. বিচির চড় খেয়ে খেয়ে বিশাল পাছাটা লাল হয়ে গেছে.

কামুক জুটি উত্তেজনার চরম শিখরে চড়ার অনেক আগেই শ্যামর মাল পরে গেল. ও দেখল মামীর নগ্ন শরীরে কাগজওয়ালা শেষের ঠাপগুলো গায়ের সমস্ত জোর দিয়ে মারলো. ও দেখতে পেল তার ভারী পাছার দাবনা দুটো ওর রাক্ষুসে বাঁড়াটাকে কামড়ে কামড়ে ধরল.

অমন অশ্লীল ভঙ্গিতে ঝুঁকে থেকেই মামী তার ছিনতাইকারীর মাল বের করে দিল. আরো একবার মামীর গরম ডবকা শরীরের অসীম ক্ষমতা দেখে তার প্রতি শ্যামর সম্ভ্রম বেড়ে গেল.

শ্রাবন্তী অনুভব করলো তার গুদের রস বয়ে বেরোচ্ছে আর জবজবে গুদ্টা থেকে তার ধ্বংসকারীর নেতিয়ে যেতে থাকা বাঁড়াটা পিছলে বেরিয়ে যাচ্ছে. তার বিশাল পাছাটা বলিষ্ঠ হাতের দৃঢ় মুষ্টি থেকে মুক্তি পেতেই সে মুখে হাসি নিয়ে ঘুরে দাঁড়ালো.

bangla guder golpo

সে ঘুরতেই দেখল তাকে যে এতক্ষণ চুদেছে সে মোটেই গোয়ালা নয়. সাথে সাথে সে মনে একটা প্রবল ঘা খেল. যদিও সে অস্পষ্টভাবে কাগজওয়ালার মুখটা চিনতে পারল, কিন্তু তার শরীরটা যেমন চূড়ান্তভাবে ওর হাতে হেনস্তা হলো আর যেমন চরমভাবে ওর কাছে নিজেকে এত সহজে সপে দিয়ে সে নিজের অধঃপতন ঘটালো, সেটা ভেবে তার মুখটা লজ্জায় আর রাগে লাল হয়ে উঠলো. সে ধপ করে মেঝেতে বসে পরল. chuda chudi golpo new

তার মুখটা কাঁদো কাঁদো হয়ে এলো. তার করুণ অবস্থা দেখে আমজাদের খারাপ লাগলো. ও ঝুঁকে পরে শ্রাবন্তীর কপালে একটা চুমু খেয়ে বলল, “বৌদি আপনার মত সুন্দরী আমি আগে কখনো দেখিনি. আশা করি আমি আপনার মত একটা বউ পাব.” chuda chudi golpo new

কাগজওয়ালার সাধুবাদ অপদস্থ গৃহবধুর কষ্ট কিছুটা কমাতে সাহায্য করলো. তার মনে হলো গতকাল রাত থেকে সে লাম্পট্য আর অধোগমনের অতল গহ্বরে তলিয়ে যাচ্ছে. তার নিজেকে বাজারের সস্তা বেশ্যা বলে মনে হলো.

যদিও শেষের অঙ্কটা তার খুবই ভালো লেগেছে, কিন্তু তার বারবার মনে হচ্ছে তার দেহটা ব্যবহৃত হয়েছে. আমজাদের মিষ্টি কথা শ্রাবন্তীর মনকে আবার প্রফুল্ল করে তুলল.

সে আমজাদের দিকে তাকিয়ে একটু হাসলো আর দেখল ও তাড়াহুড়ো করে কাগজের থোকাটা তুলে নিয়ে বেরিয়ে গেল.

সে তার বড়ভাগ্নেকে দেখতে পেল না. শ্যাম মামী আর আমজাদের কথা শুনতে পায়নি. ও বুঝতে পারল না এমন ভয়ংকর চোদন খাওয়ার পরেও কেন মামীর মন খারাপ.

ও ঠিক করলো মামীর সায়া পরা হয়ে গেলে, তবেই ও আলমারির আড়াল থেকে বেরোবে. ঠিক এমন সময় ও দেখল মামীর ঘাড় রান্নাঘরের দরজার দিকে ঘোরানো. ও আড়াল থেকে দেখতে পেল দরজার কাছে ওর প্রিয় বন্ধু পৃথ্বী দাঁড়িয়ে আছে. chuda chudi golpo new

শ্রাবন্তী তার সারা শরীরে সদ্য খাওয়া সর্বনাশা চোদনের সুখ অনুভব করছিল. এমন সময় রান্নাঘরের দরজায় সে একটা ঠোকা মারার শব্দ শুনতে পেল. সে চকিতে সতর্ক হয়ে গেল আর ঘাড় ঘুরিয়ে পৃথ্বীর হাসি মুখটা দেখতে পেল.

তার দেহে একটা পাতলা ছোট ব্লাউস ছাড়া আর এক টুকরো সুতোও নেই. পৃথ্বীর মনে হলো ওই আধনাংগা আচ্ছা করে চুদিয়ে ওঠা অবস্থায় শ্রাবন্তীকে পাক্কা নীল ছবির নায়িকার মত দেখাচ্ছে.

magi panu kahini মাগীদের দেখছিলাম আর হাত মারছিলাম

পৃথ্বী তাকে কাগজওয়ালার কাছে চোদন খেতে দেখেনি. ও অনুমান করলো ওর প্রিয় মধ্যবয়স্কা মহিলা তার স্বামীর সাথে সঙ্গম করার পর রান্নাঘরে ল্যাংটো পোঁদে শুয়ে আছে. ও তাকে কোনো কিছু জিজ্ঞাসা করলো না আর শ্রাবন্তীও কিছু বলল না.

বরভাগ্নের বন্ধুর কাছে এমন অস্বস্তিকর অবস্থায় ধরা পরে গিয়ে সে খুবই বিব্রত বোধ করলো. তার সদ্য চুদিয়ে ওঠা গুদ থেকে চটচটে সাদা ফ্যাদা চুঁইয়ে চুঁইয়ে পরছে. তার সায়াটা পাছার ওপর উঠে আছে. তার ছোট্ট ব্লাউসটাকে দেখে মনে হচ্ছে সেটা যেন তার বিশাল দুধ দুটোকে আর ধরে রাখতে পারছে না.

বড় বড় দুধ দুটো যে কোনো মুহুর্তে ব্লাউস ছিঁড়ে বেরিয়ে আসতে পারে. সে একদম চুপ করে রইলো. chuda chudi golpo new

পৃথ্বী কিন্তু এমন কোনকিছুই করল না যাতে করে শ্রাবন্তীকে নাকাল হয়. আলমারির আড়াল থেকে শ্যাম দেখল ওর বন্ধু ওর প্রায় পুরো উদম মামীকে তুলে দাঁড় করিয়ে দিল. ও দেখল ওরা একে অপরকে জড়িয়ে ধরে চুমু খেতে শুরু করল.

ও দেখল পৃথ্বী মামীর বড় বড় দুধ দুটোকে ব্লাউসের ওপর দিয়ে টিপতে আরম্ভ করে দিল. ওকে চমকে দিয়ে মামী ব্লাউসটা খুলে ফেলে ওর বন্ধুর সামনে পুরো ল্যাংটো হয়ে গেল.

শ্যাম মনে মনে খুশি হল যে এবার আর অন্য কেউ নয়, ওর প্রিয় বন্ধু পৃথ্বী ওর সুন্দরী মামীকে চুদবে. ওর মামীর জন্য ভীষণ কষ্ট হয়. এই বাড়িতে মামীকে প্রাণভরে ভালো করে চোদার মত কেউ নেই. chuda chudi golpo new

মামীর দরকার একজন বলিষ্ঠ পুরুষ যে মামীকে পুরোদস্তুর চুদে ফাঁক করবে. তাই তো ওর অসম্ভব কামুক মামীর রোজের নাং হওয়ার জন্য ও পৃথ্বীকে বেছে নিয়েছে. কারণ পৃথ্বী কেবলমাত্র একটা ভালো মনের অধিকারীই নয়, একটা মজবুত শক্তপক্ত দেহের অধিকারীও বটে.

লিভিং রুমে শ্যাম আলমারির আড়ালে দাঁড়িয়ে হাত মারতে শুরু করে দিল. ওদিকে ওর মনোনীত চোদনবাজ পুরুষ পৃথ্বী ওর মামীকে রান্নাঘরের মেঝেতে ফেলে মিসনারী ভঙ্গিতে চুদতে আরম্ভ করল.

পৃথ্বী ইচ্ছে করে আস্তে আস্তে ঠাপ মেরে তাকে চুদছে, যাতে করে সে ওর বিরাট বাঁড়াটার মাহাত্ম্যকে পুরোপুরি উপভোগ করতে পারে. শ্রাবন্তীর আবার মনে হল যে কেউ সত্যিই তাকে ভালবাসে, তার পরোয়া করে.

পৃথ্বী তার মুখে চুমু খেল, চাটলো আর হাল্কা করে কামড়ে দিল. বড় বড় দুধ দুটোকে টিপে-চুষে লাল করল. তাকে চুদতে চুদতে তার ডবকা দেহটার এখানে-ওখানে হাতড়ালো আর তার লালসাকে চরমে তুলে দিল. chuda chudi golpo new

সেক্সি কামুক বৌদির অস্থির গুদ ও আমার ঠাটানো বাড়া-bangla panu

ভোরের আলোয় শ্রাবন্তীর সুন্দর সেক্সি মুখটা ভালবাসা আর লালসার মিশ্রণে চকচক করতে লাগলো. তা দেখে পৃথ্বী অবাক হয়ে ভাবলো যে ও কি এতটা ভাগ্যবান যে ওর বন্ধুর মামীর মত এমন কোনো সুন্দরীকে ও কোনদিন বউ হিসেবে পাবে.

ওর মাথায় চিন্তাটা আসতে ও আরো বেশি উত্তেজিত হয়ে উঠলো আর ওর আখাম্বা বাঁড়াটা শ্রাবন্তীর গুদের আরো গভীরে পুরে জোরে জোরে তাকে চুদতে আরম্ভ করল. শ্রাবন্তী উচ্চস্বরে শীৎকার করতে লাগলো. chuda chudi golpo new

সে তার মোটা মোটা পা দুটো দিয়ে তার প্রেমিকের কোমর জড়িয়ে ধরল, তাকে হিংস্রভাবে নিজের আরো কাছে টেনে নিল আর তার প্রতিটা ধাক্কার সাথে তাল রেখে পাছাতোলা দিতে শুরু করল. দুজনে এক স্বর্গীয় তালে সঙ্গমলীলায় মেতে উঠলো.

শ্যামর মনে এই প্রথম খানিকটা ঈর্ষার দেখা দিল. ও দেখল যেমন তার তীব্র আকাঙ্ক্ষাকে যথাযথ পূরণ করে অবিকল তার চাওয়ার মত ওর প্রিয় বন্ধু পৃথ্বী ওর সুন্দরী সেক্সি মামীর রসালো শরীরের প্রতিটা ইঞ্চিকে লুটেপুটে খাচ্ছে.

ওর বন্ধুর হাতে ওর মামীর ডবকা দেহটা সেটার উপযুক্ত পাওনাটা পুরোপুরিভাবে পাচ্ছে. এর মধ্যে শ্যাম কোনো অন্যায় বা অনুচিত কিছুই দেখতে পেল না. মামীকে ভীষণ সুন্দরী, সুখী আর স্বর্গীয় দেখাচ্ছে. চোদন খেলে তাকে সবসময় সুন্দরী আর স্বর্গীয় দেখায়. chuda chudi golpo new

পরপর দু-দুটো অসম্ভব তেজালো চোদন খেয়ে নগ্ন ব্যভিচারীনী সাংঘাতিক তৃপ্তি পেল. চরম সুখে সে হাঁফাতে লাগলো. পৃথ্বী শর্টসের মধ্যে ওর বাঁড়াটা ঢুকিয়ে নিয়ে চেন টেনে দিল. শ্রাবন্তী পরম স্নেহে ওকে একটা চুমু খেল. chuda chudi golpo new

পৃথ্বী বাই বলে রান্নাঘরের দরজা দিয়ে বেরিয়ে গেল. শ্রাবন্তী টলতে টলতে উঠে দাঁড়ালো. সে সায়াটা পরে নিলেও ব্লাউসটা আর পরল না. তার উর্ধাঙ্গকে নগ্ন রেখে দিল. সে ঘড়ির দিকে তাকালো. ঘড়িতে সাতটা বাজে.

এবার তার ভাগ্নেরা ঘুম থেকে উঠে পরবে. সে ব্লাউসটা পরে নিল আর পনেরো মিনিটের মধ্যে চা-জলখাবার তৈরি করে ফেলল. তার বর এখনো ফিরল না. গতরাতে অমন ন্যক্কারজনক কান্ড ঘটাবার পর কখন ফিরবে কে জানে। বরের কথা মনে হতেই শ্রাবন্তীর জিভটা তেঁতো হয়ে এলো.

জলখাবার বানানোর পর শ্রাবন্তী তার ভাগ্নেদের ঘুম ভাঙ্গানোর জন্য ওদের ঘরের সামনে গিয়ে আওয়াজ দিল. “শ্যাম-রাম উঠে পর. জলখাবার তৈরি হয়ে গেছে.”

মামীর অভিসন্ধি বুঝতে পেরে শ্যাম ততক্ষণে ঘরে পালিয়ে এসেছে. ওই জবাব দিল. “আসছি মামী.” chuda chudi golpo new

ma chele notun choti

পাঁচ মিনিট পরে দুই ভাই খাবার টেবিলে চলে এলো. রামর এখনো ভালো করে ঘুম ভাঙ্গেনি, এখনো ঝিমোচ্ছে. শ্যাম কিন্তু পুরোপুরি জেগে রয়েছে. chuda chudi golpo new

দুই তরুণের হাতে ভয়ংকরভাবে মামীর চোদন খাওয়া দৃশ্যগুলো ওর চোখের সামনে এখনো ভাসছে. মামীর দেহের ক্ষিদে ওকে অভিভূত করে দেয়. মামীর মত এত তীব্র শারীরিক আকাঙ্ক্ষা আর কোনো মহিলার মধ্যে রয়েছে বলে ওর বিশ্বাস হয় না.

জলখাবার খাওয়ার পর শ্রাবন্তী তার বেডরুমে ঢুকল. তার মাতাল বর এখনো ফেরেনি. একটা খবর নিতে হয়. রুবেলের বাড়িতে ফোন করে সে জানতে পারল দিবাকর এই কিছুক্ষণ আগে বেরিয়ে গেছে.

তার মানে একটু বাদেই বাড়ি ফিরে আসবে. শ্রাবন্তী নিশ্চিন্ত হল. দুই জোয়ান মরদের কাছে চোদন খেয়ে তার সায়া-ব্লাউস দুটো পুরো ঘেমে গিয়ে সপসপ করছে. ও দুটো গা থেকে খুলে ফেলে সে পুরো উদম হয়ে গেল.

উলঙ্গ হতেই তার গুদটা আবার চুলকাতে শুরু করে দিল. সাথে সাথে তার বাঁ হাতটা গুদে নেমে এলো. গুদে আঙ্গুল ঢুকিয়ে সে দেখল কামরসে তার গুদটা একেবারে জবজবে হয়ে থাকলেও ওটা এখনো বেশ গরম হয়ে আছে. সে চমকে উঠলো।

সদ্য দু-দুবার অমন সাংঘাতিকভাবে চোদন খাওয়ার পরেও তার গুদটা কিভাবে এখনো উত্তপ্ত হয়ে থাকতে পারে. তবে আশ্চর্য হওয়ার সাথে সাথে গর্বে তার মনটা ভরে উঠলো. আর এমন একটা ঝাঁজাল গুদের অধিকারীনী হলে গর্ব হবে নাই বা কেন.

এমন একটা অগ্নিগর্ভের মালকিন হওয়ার সৌভাগ্য তো সবার হয় না.

শ্রাবন্তী অহংকারে ডগমগ করতে করতে তার নগ্ন ডবকা শরীরটাকে বিছানায় ধপ করে ফেলে দিল আর গায়ে চাদর টেনে টানটান হয়ে শুলো. সাড়ে সাতটা বেজে গেছে. রাম আর মিনিট দশেকের মধ্যে স্কুলে বেরিয়ে যাবে.

তারপর শ্যামও স্কুলে চলে যাবে. শ্রাবন্তী আশা করে দিবাকর অন্তত ছেলে দুটোর সামনে ভালো উদাহরণ রাখার চেষ্টা করবে.

সেক্সি কামুক বৌদির অস্থির গুদ ও আমার ঠাটানো বাড়া-bangla panu

শ্রাবন্তীর ঘুম ভাঙতে ভাঙতে বেলা বারোটা বেজে গেল. তার মাথাটা অসম্ভব ধরে আছে. গতকাল রাতে শাহিদ আর হামিদ মিলে একরকম জোর করেই তাকে দুই বোতল বিয়ার গিলিয়ে ছেড়েছে. chuda chudi golpo new

যদিও তার মদ খাওয়ার একেবারেই যে অভ্যাস নেই তা নয়. বরের অফিস পার্টিতে সে হামেশাই অল্পস্বল্প মদ খেয়ে থাকে. যদিও গলা পর্যন্ত মদ খেয়ে বরের মত মাতাল হয়ে যাওয়া তার স্বভাব নয়.

তবে গতরাতে দুই বোতল বিয়ার খাওয়াটা তার পক্ষে একটু বাড়াবাড়ি হয়ে গেছিল. অবশ্য শুধু বিয়ার কেন, গতকাল অনেক কিছুতেই সে বাড়াবাড়ি করে ফেলেছে. তবে তার জন্য কোনো ধরনের কোনো অপরাধবোধ তার মনের ভেতরে জমা হয়ে নেই.

সে যা করেছে, বেশ করেছে. বরের কাছে ঠিকমত পেয়ে, সে বাইরে খুঁজেছে. আর এখন পাওয়ার পরে, সে আর কিছুতেই হারাতে চায় না. তার চোখে সমাজের রীতি-নীতি আর বড় হয়ে দেখা দেয় না.

সমাজের নিয়মকানুনগুলো কেবলমাত্র নারীজাতিকে শিখলে বেঁধে রাখার জন্য আবিষ্কার করা হয়েছে. ওগুলো সব বুজরুকি ছাড়া আর কিছু না. আনন্দ-ফূর্তি, মজা-মস্তি, সুখ-তৃপ্তি এগুলোই সবথেকে বেশি গুরুত্বপূর্ণ.

এখন থেকে সে শুধু ফূর্তি করবে, যত খুশি মস্তি লুটবে আর সব সখ-আহ্লাদ মেটাবে.

ঘুম ভাঙার পরেও শ্রাবন্তী বিছানা ছাড়ল না. সে শুয়ে শুয়ে গতরাতের কথা ভাবতে লাগলো. গতরাতের ঘটানা তার পুরোটা মনে নেই. সে নেশাগ্রস্ত হয়ে গেলে পর তার সাথে যা কিছু ঘটেছে, তা তার কেবল আবছা মনে আছে.

সে নেশার ঘোড়ে ছিল. তার নিজের ওপর খুব একটা নিয়ন্ত্রণ ছিল না. বিছানায় শুয়ে শ্রাবন্তীর গতরাতের ঘটনাগুলোকে মনে করার চেষ্টা করল. বিরিয়ানীর দোকানের সামনে গাড়ির ভেতর শাহিদ আর হামিদ তাকে খুব করে চটকেছে.

হিংস্র জানোয়ারদের মত তার শরীরের মাংসগুলোকে খাবলেছে-খুবলেছে. তার গুদে আঙ্গুল ঢুকিয়ে জোরে জোরে নেড়ে গুদের বারোটা বাজিয়েছে. খালি চোদেনি. অবশ্য গাড়ির ভেতরে চোদার জন্য তেমন জায়গাও ছিল না.

শাহিদ আর হামিদের তাকে আরো একবার না চুদে ছাড়ার কোনো ইচ্ছে নেই. দোকানের পিছনে ছোট মত একটা জঙ্গল ছিল. দুই ভাই তাকে গাড়ি থেকে নামিয়ে সেখানে নিয়ে গেল. জঙ্গলে যাওয়ার আগে দোকান থেকে ওরা ছয় বোতল বিয়ার নিয়ে নিল.

ছোট্ট জঙ্গলটা খুব একটা ঘণ নয়. জঙ্গলের ভেতরে চাঁদের আলো গাছের ফাঁক দিয়ে ভালোই ঢোকে. তাই সেখানে অন্ধকার থাকলেও, সেটা আবছা ছিল. জঙ্গলের ভেতর শাহিদ আর হামিদ তাকে অনেকটা জোর-জবরদস্তি করেই দুই বোতল বিয়াল খাইয়ে দিল.

দুবোতল বিয়ার পেটে পরে শ্রাবন্তীর ভালো নেশা চড়ে গেছিল. তাই মাতাল হয়ে যাওয়ার পর জঙ্গলে যে তার সাথে ঠিক কি কি হয়েছে, তার খুব ভালো জানা নেই. শুধু আবছা মনে আছে যে শাহিদ আর হামিদ বারবার তার গুদ চুদেছে.

এমনকি তার মুখেও বাঁড়া গুজে দিয়ে বেশ কয়েকবার তার মুখ মেরেছে. একবার মনে হয় দুজনে মিলে তার গুদ আর মুখ একসাথে চুদে দিয়েছে. মাতাল অবস্থাতেও এমন রামচোদন খেয়ে শ্রাবন্তীর প্রচন্ড সুখ হয়েছে, ভীষণ তৃপ্তি পেয়েছে. সে মনে হয় সারাক্ষণ কেবল গুঙিয়ে গেছে.

শ্রাবন্তীর মনে নেই শাহিদ আর হামিদ কখন তাকে জঙ্গল থেকে বের করে গাড়িতে তুলেছে. তার গায়ের পোশাক-আশাক যে ওরাই অপটু হাতে কোনরকমে ঠিকঠাক করে দিয়েছে, সে ব্যাপারে সে নিশ্চিত. তার আবছা মনে আছে যে বাড়ি ফিরতে অনেক রাত হয়ে গেছিল.

শ্যাম তাকে দরজা খুলে দিয়েছিল. শ্যামর কথা মনে পরতেই শ্রাবন্তী একটু লজ্জা পেয়ে গেল. মামীকে অমন মাতাল অবস্থায় দেখে না জানি ওর কেমন লেগেছে. আর রাম. ও মনে হয় ঘুমিয়ে গেছিল.

ভাগ্নেদের কথা মনে পরতেই সে ওদের নাম নিয়ে একটা হাঁক ছাড়ল. কিন্তু বাড়িতে কেউ নেই. গোটা বাড়িটা একদম নিঝুম. শ্যাম আর রাম মনে হয় স্কুলে চলে গেছে. না খেয়েই বেরিয়ে গেল নাকি?

কালকে ওদের জন্য কি সে বিরিয়ানী এনেছিল? তার মনে পরছে না. তাহলে কি ওরা রাত থেকেই কিছু খায়নি? শ্রাবন্তীর মনটা খারাপ হয়ে গেল.

বিছানার পাশে রাখা টেলিফোনটা বেজে উঠলো. মদ খেয়ে গভীরভাবে ঘুমিয়ে শ্রাবন্তীর শরীরে একটা জড়তা এসে গেছে. গতরাতের অমন ভয়াবহ চোদনও শরীরে নিশ্চেষ্টতা আসার অন্যতম কারণ. বিছানা পার করে রিসিভারের দিকে হাত বাড়াতে তার কিছুটা সময় লাগলো.

রিসিভার তুলে কানে দিতেই ওপাশ থেকে তার বড়ভাগ্নের গলা ভেসে এলো. “হ্যালো মামী! আমি শ্যাম বলছি. আমি আর রাম স্কুলে চলে এসেছি. তুমি ঘুমোচ্ছে দেখে আর ডাকিনি. কাল রাতে আমি আর রাম ম্যাগি খেয়েছিলাম.

তাই আর বিরিয়ানী খাওয়ার দরকার হয়নি. আজ বিরিয়ানীটা আসার আগে গরম করে আমরা খেয়ে নিয়েছি. হটপটে এখনো কিছুটা পরে আছে. তুমি খেয়ে নিও.”

শ্যামর কথাগুলো শ্রাবন্তীর বুকের ওপর থেকে ভারী পাথরটা নামিয়ে দিল. সে উচ্ছসিত কন্ঠে বলল, “খুব ভালো করেছিস. তুই খুব ভালো ছেলে. তোরা কখন ফিরছিস? তোদের জন্য আজ ভাবছি একটু চাউমিন বানাবো.”

টেলিফোনের ওদিক থেকে শ্যাম উত্তর দিল, “আজ প্র্যাক্টিকাল আছে. তাই আমাদের ফিরতে ফিরতে চারটে বাজবে.”

শ্রাবন্তী উৎসাহের সঙ্গে বলল, “ঠিক আছে. আমি তোদের জন্য চাউমিন বানিয়ে রাখবো. তোরা এসে গরম গরম খাবি.”

ফোন ছাড়ার পর শ্রাবন্তী আরো কিছুক্ষণ বিছানায় গড়িয়ে নিল. তার বড়ভাগ্নেকে কথা দিয়েছে যে শ্যাম আর রাম স্কুল থেকে ফিরলে ওদের সে চাউমিন বানিয়ে খাওয়াবে. কিন্তু চাউমিন রাঁধতে গেলে একটু মুরগীর মাংস চাই.

ওরা চিকেন চাউমিনটাই বেশি পছন্দ করে. এদিকে বাড়িতে মাংস নেই. বাজার থেকে আনতে হবে. সে মিনিট পাঁচেক বিছানাতে গড়াগড়ি খেয়ে উঠে পরল.

আজ খুব গরম পরেছে. অনেক বেলাও হলো. বাইরে চড়া রোদ. শ্রাবন্তী একটা হালকা নীল রঙের ফিনফিনে পাতলা সূতির শাড়ী পরল. গায়ে হলুদ সূতির ব্লাউস চাপাল.

তার ব্লাউসগুলো সচরাচর যেমন হয়, তেমনি এটারও সামনে-পিছনে অতিরিক্ত রকমের কাটা. তার পিঠটা প্রায় সম্পূর্ণ আর বিশাল দুধ দুটো অর্ধেক অনাচ্ছাদিত হয়ে আছে. সে ভেতরে ব্রা পরল না.

তবে কোমরে একটা পাতলা সাদা বেঁধে নিল. হাতে লাল ছাতা আর চোখে কালো রোদচশমা পরে সে বাড়ির বাইরে বেরোলো.

শ্রাবন্তীদের বাড়ি থেকে বাজার বেশি দূর নয়. হাঁটলে বড় জোর মিনিট পাঁচেক লাগে. কিন্তু গরমে অতটুকু রাস্তা হেঁটে সে ঘেমে একেবারে স্নান করে গেল. তার পাতলা শাড়ী-ব্লাউস ঘামে ভিজে একদম স্বচ্ছ হয়ে গেল.

তার তরমুজের মত বড় বড় দুটো দুধ, বিরাট খাঁজ আর এমনকি বোটা দুটো পর্যন্ত ব্লাউসের পাতলা কাপড় ভেদ করে বেহায়ার মত নিজেদের মেলে ধরল. তার চর্বিতে ভরা থলথলে পেট, সুগভীর নাভি আর প্রশস্ত কোমর ঘেমে গিয়ে রোদের তলায় চকমক করতে লাগলো.

তার মোটা মোটা উরু দুটো ঘেমে গিয়ে শাড়ী-সায়া ভিজিয়ে দিয়েছে. পিছনদিকে শাড়ীটা তার ঘামে ভেজা প্রকাণ্ড পাছাটার ওপর সেঁটে বসেছে. শাড়ীটা সায়া সমেত তার পাছার খাঁজে আটকে গেছে। ফলে তার পাছাটাকে আরো বেশি প্রকাণ্ড দেখাচ্ছে.

সাধারণত দুপুরবেলায় বাজার ফাঁকা থাকে আর আজ ভীষণ গরম পরেছে বলে আরো বেশি ফাঁকা. শ্রাবন্তী বাজারের একদম শেষ প্রান্তে চলে গেল. বাজারের শেষ সীমান্তে পবনের মুরগীর দোকান. শ্রাবন্তীরা ওর কাছ থেকেই মুরগী নেয়. পবন প্রায় বিশ বছর ধরে দোকান চালাচ্ছে.

ওর বয়স চল্লিশ পেরিয়েছে. কিন্তু ওর পেশীবহুল শক্তসমর্থ দেহটার জন্য ওকে চৌত্রিশ-পঁয়ত্রিশের বেশি দেখতে লাগে না. ও শ্রাবন্তীকে খুব পছন্দ করে. যখনি সে ওর কাছ থেকে মাংস নেয়, তখনি ও তাকে নিজের হাতে বেছে মুরগী দেয়.

ওজনের থেকে একটু বেশি মাংস দেয়. এসব যে ও কেন করে তা সে ভালোভাবেই বোঝে. শ্রাবন্তীও ওকে একেবারে নিরাশ করে না. খোলামেলা পোশাকে মাঝেমধ্যে ওর দোকানে আসে. কখনোসখনো গল্পগুজবও করে.

মাংস দেওয়ার ছলে পবন তার হাত ছুঁয়ে ফেললে, হাত টেনে নেয় না. পবনও তাই খুশি মনে ওর সুন্দরী খরিদ্দারকে প্রয়োজনের অতিরিক্ত মাংস দিয়ে দেয়.

শ্রাবন্তীর ঘর্মাক্ত অবস্থা দেখে পবনের চোখ কপালে উঠে গেল. তার ডবকা শরীরের সমস্ত লোভনীয় বস্তুগুলো ঘামে ভিজে তার পাতলা শাড়ী-ব্লাউস ভেদ করে ফুটে উঠেছে. শ্রাবন্তীর অগুপ্ত রসালো ধনসম্পত্তিগুলোকে দেখে পবনের চোখ দুটোতে কামলিপ্সার আগুন দাউদাউ করে জ্বলে উঠলো.

লুঙ্গির ভেতর ওর অজগর সাপের মত বৃহৎ বাঁড়াটা টনটন করে উঠলো. ফুলে-ফেঁপে গিয়ে ওটা ফণা তুলতে শুরু করল. ওটা বুঝতে পেরেছে যে এতদিন বাদে আজ ছোবল দেবার সময় এসে উপস্থিত হয়েছে. কিন্তু বাইরে থেকে দেখে কিছু বোঝার উপায় নেই.

পবন শান্তভাবে হাসি হাসি মুখে শ্রাবন্তীকে জিজ্ঞাসা করল, “বলুন ম্যাডাম. কতটা লাগবে? এবারে অনেকদিন বাদে এলেন. কোথাও বেড়াতে গেছিলেন নাকি?”

শ্রাবন্তী ন্যাকা ন্যাকা গলায় উত্তর দিল, “না, না! তোমার দাদার কি আমার জন্য সময় আছে, যে আমাকে বেড়াতে নিয়ে যাবে? কোথাও যাইনি, এখানেই ছিলাম.”

পবন আবার প্রশ্ন করল, “তবে এতদিন আসেননি কেন?”

শ্রাবন্তী আবার ন্যাকা গলায় উত্তর দিল, “কোথায় আসিনি! এই তো গতসপ্তাহেই তোমার কাছ থেকে মাংস নিয়ে গেছি. তোমার মনে নেই?”

পবন এবার হাত কচলাতে কচলাতে গদগদ স্বরে বলল, “হ্যাঁ ম্যাডাম, খুব মনে আছে. আসলে কি জানেন, আপনাকে বেশিদিন না দেখলে মনটা খারাপ হয়ে যায়. আপনি এত ভালো না, কি বলবো! আপনি এত হাসিখুশি, এত সুন্দরী. আপনাকে দেখলেই মনটা ভালো হয়ে যায়.”

শ্রাবন্তী খুব ভালোভাবেই জানে পবন তার সাথে ফ্লার্ট করার চেষ্টা করছে. সেও অবশ্য কম যায় না. সেও সমান তালে ওর সাথে খেলে চলল আর ছিনালী করে বলল, “ধ্যাৎ! আমি আবার তেমন সুন্দরী কোথায়?”

পবন অবাক হওয়ার ভান করল. “কি যে বলেন ম্যাডাম! আমি হলফ করে বলতে পারি আপনার মত সুন্দরী মহিলা গোটা এলাকাতে নেই.”

এবার শ্রাবন্তীর অবাক হওয়ার পালা. “যাঃ ! কি যে বলো তুমি. খালি মিথ্যে কথা.”

পবন যেন আঁতকে উঠলো. “না, না, ম্যাডাম! একদম সত্যি বলছি. মা কালীর দিব্যি. আপনি যখন বাজারে আসেন, তখন সবার নজর আপনার ওপর থাকে. আপনি লক্ষ্য করেননি?”

শ্রাবন্তী যেন আরো অবাক হয়ে গেল. “কই না তো! আমি তো কোনদিন কিছু বুঝিনি.”

পবন বিজ্ঞের হাসি হাসল. “আপনি খুব সরলসোজা ম্যাডাম. সবাই আপনার দিকে হাঁ করে চেয়ে থাকে.”

শ্রাবন্তী আশ্চর্ষাণ্বিত কন্ঠে প্রশ্ন করল, “তাই! একদম হাঁ করে চেয়ে থাকে?”

পবন আবার বিজ্ঞের মত উত্তর দিল, “হ্যাঁ ম্যাডাম! সবাই আপনার দিকে হাঁ করে তাকিয়ে থাকে.”

শ্রাবন্তী এবার অবুঝ শিশুর মত প্রশ্ন ছুঁড়ে দিল, “কেন গো? হাঁ করে ওরা কি দেখে?”

পবন পাল্টা প্রশ্ন করল, “আপনি জানেন না?”

শ্রাবন্তী নির্বোধ শিশু সেজে থাকলো. “নাঃ! সত্যিই জানি না. কি দেখে ওরা?”

পবন কিন্তু অনেকক্ষণ আগেই শ্রাবন্তীর ন্যাকামী ধরে ফেলেছে. ও বুঝে গেছে মাগী বড় খেলুড়ে. ও নিজেও কম ধড়িবাজ নয়. খেলা কি ভাবে শেষ করতে হয় ভালো জানে. ও মক্ষম চাল চালল. “যদি শ্যাময় দেন, তাহলেই বলতে পারি.

তবে আপনি কিন্তু কিছু মনে করতে পারবেন না, সেটা আগেই বলে রাখছি.”

শ্রাবন্তী এটাই প্রত্যাশা করছিল. সে চাইছিল প্রথম পদক্ষেপটা যেন পবনই নেয়. সে খুশি মনে ওকে সুযোগ দিল. “না, না! আমি কিছু মনে করব না. তুমি নিশ্চিন্তে বলো.”

পবন বুঝে গেল মাগী ওর কোর্টে বল থেলে দিয়েছে. এবার খেলার মোড় ঘোরানোর দায়িত্ব সম্পূর্ণ ওর. ও আর দেরী করল না. লোহা গরম থাকতে থাকতেই হাতুড়ি মেরে বসলো. “ম্যাডাম আসলে সবাই আপনার ডবকা শরীরটা দেখে.

আপনার বড় বড় মাই-পোঁদ হাঁ করে গেলে. এমন চমৎকার দোকানপাট তো এলাকার আর কোনো মাগীর নেই. তাই সবার নজর আপনার দিকে.”

পবনের কথা শুনে শ্রাবন্তীর মুখটা রাঙা হয়ে গেল. পবন যে সোজাসুজি তার ডবকার দেহের দিকে ইঙ্গিত করবে, সে আশা করেনি. তবে ওর সাহস সত্যি প্রশংসা করার মত. আর সে বরাবরই সাহসী পুরুশদের পছন্দ করে.

শ্রাবন্তী ওকে এগোনোর জায়গা করে দিল. সে প্রশ্ন করল, “তা এই সবার মধ্যে তুমিও কি পরো নাকি?”

পবন শ্রাবন্তীর বাড়ানো সুযোগটা লুফে নিল. ও হাত কচলাতে কচলাতে গদগদ স্বরে উত্তর দিল, “দোষ নেবেন না ম্যাডাম. আমিও তো মরদ আদমি. এমন রসালো জিনিস দেখেও যদি আমার বাঁড়া না দাঁড়ায়,

তাহলে আর আমি কিসের পুরুষমানুষ. আপনার রূপ-যৌবন দেখে সবার মতই আমারও বাঁড়া ঠাটায়. কিছু মনে করবেন না. মুখ থেকে সত্যিটা বেরিয়ে গেল.”

শ্রাবন্তীর গাল আরো লাল হয়ে গেল. তার গুদটা আবার চুলকাতে শুরু করে দিল. এখন বাজারে তেমন লোকজন নেই. বিশেষ করে এইদিকটা তো একদমই ফাঁকা. মানুষ কেন, একটা কুকুর পর্যন্ত দেখা যাচ্ছে না.

এখানে সুযোগ নেওয়া যেতেই পারে. শ্রাবন্তীর মনের ভাবনা আপনা থেকেই মুখে চলে এলো. “কই দেখি তোমার বাঁড়াটা কেমন ঠাটিয়ে আছে?”

পবন যেন হাতে চাঁদ পেল. আশেপাশে কেউ নেই. এদিকটা পুরো জনমানবশূন্য হয়ে আছে. একবার চকিতে চারপাশে চোখ বুলিয়ে ও উঠে দাঁড়াল. তারপর এক টান মেরে লুঙ্গিটা খুলে ফেলল.

সঙ্গে সঙ্গে ওর হিংস্র দুর্দম অজগরটা ফণা তুলে দাঁড়িয়ে গেল. ছোবল মারার জন্য ওটা থরথর করে কাঁপছে. ওটার ফোঁসফোঁসানি দেখে শ্রাবন্তীর গুদেও আগুন লেগে গেল.

সে এগিয়ে গিয়ে ডান হাতে খপ করে পবনের বাঁড়াটা ধরে ওটাকে বার কয়েক জোরে জোরে ঝাঁকালো. তারপর ঘুরে গিয়ে দোকানের বাঁশের আঁকশিটা দুই হাতে চেপে ধরে দুই পা ফাঁক করে তার বিশাল লদলদে পাছাটাকে উঁচু করে তুলে দোলাতে লাগলো.

মাগীর কান্ড দেখে পবন কয়েক সেকেন্ডের জন্য হতবুদ্ধি হয়ে গেল. কোনো ভদ্র বাড়ির গৃহিণী যে লজ্জার মাথা খেয়ে পরপুরুষের সামনে এমন নোংরাভাবে পোঁদ নাচিয়ে লুচ্চামী করতে পারে, সেটা ও কোনদিন কল্পণা করতে পারেনি.

কিন্তু সম্বিৎ ফিরতেই পবন সোজা গিয়ে শ্রাবন্তীর পিছনে দাঁড়াল. তার সায়া সমেত শাড়ীটা পাছার ওপর তুলে দিল. তার নাদুসনুদুস পাছার মাংসল দাবনা দুটোকে দুই হাতে খামচে ধরে জোরে জোরে পিষলো.

পিষতে পিষতে শ্রাবন্তীর গুদে আঙ্গুল ঢুকিয়ে দিল. মাগীর গুদে এরইমধ্যে জল কাটছে. পবন জোরে জোরে গুদে আঙ্গুল নাড়াতে লাগলো. তার জ্বলন্ত গুদে হাত পরতেই শ্রাবন্তী গোঙাতে আরম্ভ করল. পবন বুঝে গেল মাগী একদম গরম হয়ে উঠেছে.

ও আর সময় নষ্ট না করে তাড়াতাড়ি গুদে বাঁড়া ঠেকিয়ে ঠাপ মারলো. এক পেল্লায় ঠাপে ওর গোটা অজগরটাকে পবন শ্রাবন্তীর গুদের গর্তে সেঁধিয়ে দিল. শ্রাবন্তী ককিয়ে উঠলো.

পবন বলিষ্ঠ হাতে তার নধর কোমরটাকে খামচে ধরে লম্বা লম্বা ঠাপ মেরে শ্রাবন্তীকে চুদছে. ওর এক একটা প্রাণঘাতী ঠাপ গুদে খেয়ে শ্রাবন্তীর দম বেরিয়ে যাচ্ছে. ওর অজগরের মত বিরাট বাঁড়াটা তার গুদ ফুঁড়ে দিচ্ছে.

তবে ওর চোদার ধরনে কোনো অসভ্যতার ছাপ পাওয়া যায় না. পবনের চোদার মধ্যে কোনো প্রেমিকের অনুরক্তি নেই, আবার কোনো বলাৎকারীর হিংস্রতাও অনুপস্থিত. আদিমযুগের মানবের মত ও শুধু তাকে সহজসরলভাবে চুদে চলেছে.

চোদার এই নতুন ধরনটাও শ্রাবন্তীর বেশ পছন্দ হলো. প্রচন্ড সুখে সে ক্রমাগত শীৎকার করতে লাগলো.

এদিকে পবন মাগীর গুদে বাঁড়া ঢুকিয়েই বুঝে গেছে এমন টসটসে গুদ ও আগে কোনদিনও মারেনি. মাগীটা এতই গরম হয়ে আছে যে গুদ দিয়ে ওর বাঁড়া কামড়ে ধরেছে. এমন একটা কামুক মাগীর গুদ মেরেও শান্তি.

সে আর কোনদিকে লক্ষ্য না করে সোজা মাগীর গুদে বাঁড়া চালাতে শুরু করে দিল. ওর চোদার ঢঙটা সেকেলে. কোমর ঠেলে গোটা বাঁড়াটাকে গুদে ঢুকিয়ে দেওয়া. বাঁড়াটা গুদের মধ্যে পুরো ঢুকে গেলে, কোমর টেনে ওটাকে আবার বের করে নেওয়া.

পুরো বাঁড়াটা বেরিয়ে এলে, আবার কোমর ঠেলে ওটা গুদের ভেতর গোটা ঢুকিয়ে দেওয়া. মাগী একটানা শীৎকার করে জানিয়ে দিচ্ছে যে ওর সেকেলে ঢঙটা তার পছন্দ হয়েছে. মাগীর শীৎকার ওর উত্তেজনা-উদ্দীপনা দুটোই বাড়িয়ে দিল. পবন দশ মিনিট ধরে একটানা শ্রাবন্তীকে চুদে দিল.

দুজনের একসাথে রস খসে গেল. শ্রাবন্তী খুব খুশি. পবন তাকে চুদে দারুণ সুখ দিয়েছে. দিনের বৌনিটা বেশ চমৎকার হলো. এবার সারা দিনটাই ভালো কাটবে. পবনকে দিয়ে চোদানোর পর শ্রাবন্তী ওর কাছ থেকে এক কিলো মুরগীর মাংস নিল.

পবন টাকা নিল না. এমন একটা ডবকা সেক্সি মাগীকে চুদতে পেরে ও আহ্লাদে আটখানা হয়ে গেছে. সামান্য কটা টাকা নিয়ে সেই আনন্দে বিষ মেশাতে ও পারবে না.

শ্রাবন্তী একটার মধ্যে বাড়ি ফিরে এলো. কাপড়চোপড় ছেড়ে মাংস কেটে চাউমিন বানাতে বানাতে দুপুর তিনটে বেজে গেল. বাড়িতে ঢুকেই সে গায়ের শাড়ী-ব্লাউস-সায়া খুলে সম্পূর্ণ উলঙ্গ হয়ে যায়.

বাড়িতে কেউ নেই. তাই বিবসনা হয়ে থাকতেই সে পছন্দ করেছে. আজকাল তার ভাড়ী শরীরটার ওপর কাপড়ের বাড়তি ভাড় চাপাতে তার আর ভালো লাগে না. নগ্ন হয়ে থাকতেই সে বেশি স্বাচ্ছ্যন্দবোধ করে.

চাউমিন বানানোর সময়ও সে পুরো উদম হয়েই রান্না করেছে. রান্না করতে করতে সে গুদটাকে মাঝেমধ্যে হাত দিয়ে ঘষেছে. গতরাতে শাহিদ আর হামিদের হাতে আর আজ একটু আগেই পবনের কাছে চোদন খেয়ে গুদটা রসে টইটম্বুর হয়ে আছে. চটচটে হয়ে আছে.

রান্না শেষ করে শ্রাবন্তী বাথরুমে ঢুকল. সাবান-শ্যাম্পু মেখে ভালো করে স্নান করল. কলের ঠান্ডা জলে তার গরম শরীর জুড়ালো.

আমার কল গার্ল মায়ের যৌন জীবন – bangla x story

শ্রাবন্তী বাথরুম থেকে বেরোতে বেরোতেই তার দুই ভাগ্নে স্কুলে থেকে ফিরে এলো. শ্রাবন্তী গায়ে ততক্ষণে সায়া-ব্লাউস চাপিয়ে নিয়েছে. তবে কোনো শাড়ী পরেনি. ভাগ্নেরা তাকে এমন অর্ধনগ্ন অবস্থায় দেখতে সে অভ্যস্ত.

শ্যাম তো গতকাল রাতে তাকে আরো শোচনীয় অবস্থায় দেখে ফেলেছে. তবে তাতে করে যে মামীর প্রতি মোহ কমে যায়নি, সেটা দেখে শ্রাবন্তী অনেকটা স্বস্তি পেল. দুই ভাগ্নের সাথে সেও চিকেন চাউমিন খেলো.

খাওয়ার পরে শ্যাম আর রাম খেলতে বেরিয়ে গেল. শ্রাবন্তীও অমনি একটু বিছানায় গড়িয়ে নিল. এই কদিন সে এত বেশি পরিমাণে চোদন খেয়েছে যে তার ভারী শরীরে একটা আলস্য চলে এসেছে.

পরপুরুষদের দিয়ে চোদানো ছাড়া বাকি আর সমস্ত কাজই তার কাছে এখন ক্লান্তিকর মনে হয়. নিজের অজান্তেই সে ধীরে ধীরে একশো শতাংশ বেশ্যায় পরিণত হচ্ছে.

সন্ধ্যেবেলায় ঘুম থেকে উঠে শ্রাবন্তী পার্কে বেড়াতে গেল. শ্যাম আর রাম ততক্ষণে বাড়ি ফিরে এসে পড়তে বসে গেছে. শ্রাবন্তী দুপুরের পোশাকটাই আবার পরে বেরিয়েছে. পার্কে এসময় ফুরফুরে হাওয়া দেয়.

এই গরমে পার্কের ঠান্ডা হাওয়া খেতে বেশ ভালোই লাগবে. এসময়ে পার্কে ছেলেমেয়েরা জোড়ায় জোড়ায় বসে প্রেম করে. পার্কে ঢোকার মুখে শ্রাবন্তী হেনা আর সুনীলকে একটা বেঞ্চে বসে গল্প করতে দেখল.

সে ওদের দিকে না গিয়ে, উল্টো পথে পা বাড়ালো. পার্কে হাঁটতে হাঁটতে শ্রাবন্তী দেখল অনেক কমবয়েসী ছেলেমেয়ে গাছগুলোর আড়ালে বেশ ঘনিষ্ঠ অবস্থায় বসে আছে. ওদের মধ্যে কিছু মাঝবয়েসী দম্পতি আছে,

যাদের ঘনিষ্ঠতা দেখলে মনে হয় যে তাদের বাড়িতে জায়গার বড়ই অভাব. অবশ্য এরা সব বিবাহিত হলেও, খুব সন্দেহ রয়েছে যে এদের একে অপরের সাথেই বিয়ে হয়েছে. যাক! তবে শ্রাবন্তীই একমাত্র বিবাহিত স্ত্রী নয় যে তার স্বামীকে ঠকাচ্ছে. তার মনটা হঠাৎ উৎফুল্ল হয়ে উঠলো.

পাঁচ মিনিট হাঁটার পর শ্রাবন্তী একটু বিশ্রাম নেওয়ার জন্য একটা ফাঁকা বেঞ্চে গিয়ে বসলো. চারপাশে সব অবৈধ-নিষিদ্ধ কান্ডকারখানা দেখে তার শরীরটা আবার গরম হয়ে উঠেছে. তার বাঁ হাতটা আপনা থেকেই গুদে নেমে গেল.

সে শাড়ীর ওপর দিয়ে গুদটাকে হালকা করে রগড়াতে লাগলো. হঠাৎ তার ডান কাঁধে কেউ আলতো করে হাত রাখল। শ্রাবন্তী চমকে গিয়ে ঘুরে তাকালো আর দেখল তাদের এক প্রতিবেশীর জোয়ান ছেলে গাঙ্গুলি তার দিকে চেয়ে হাসছে.

গাঙ্গুলি কলেজে পড়ে আর শরীরচর্চা করে. পাড়ার জিমের ও নিয়মিত সদস্য. রোজ ব্যায়াম করে করে শরীরটাকে ও পাহাড় সমান বানিয়ে ফেলেছে. ওর লোলুপ দৃষ্টি শ্রাবন্তীর পাহাড়ের চূড়োর ওপর পরেছে.

তার বুকের ওপর থেকে শাড়ীর আঁচলটা সরে গেছে. দুই দুধের মাঝে বিরাট খাঁজটা প্রকাশ্যে বেরিয়ে এসেছে. পার্কের ভেতর হাঁটাহাঁটি করার ফলে শ্রাবন্তী কিছুটা ঘেমে গেছিল. ঘামে ভিজে গিয়ে তার পাতলা সূতির ব্লাউসটা স্বচ্ছ হতে শুরু করেছে.

তার দুধের বোটা দুটো ব্লাউসের পাতলা কাপড় ভেদ করে স্পষ্ট দেখা যাচ্ছে. ধনঞ্জয়ের চোখ দুটো তাই তার দুধের ওপরেই আটকে গেছে.

মা ছেলে চটি গল্প পল্লী ছেলের যৌন বাসনা -bangla ma choty

তবে শুধুমাত্র যে ধনঞ্জয়ের চোখেই লোভের আগুন ধীকধীক করে জ্বলছে তা নয়. শ্রাবন্তীও ওর দৈত্যসুলভ শরীরটা দেখে লোভে পরে গেছে. গাঙ্গুলি একটা আঁটসাঁট টি-সার্ট পরে আছে. টি-সার্টের ভেতর থেকে ওর মজবুত পেশীগুলো সব ফেটে বেরোচ্ছে.

এমন ব্যায়াম করা পেশীবহুল বলবান চেহারা শ্রাবন্তীর খুবই পছন্দ. তার জিভ লকলক করে উঠলো. গুদটা প্রচন্ড চুলকোতে শুরু করল.

গাঙ্গুলি হাসতে হাসতে জিজ্ঞাসা করল, “কেমন আছেন?”

শ্রাবন্তীও মিষ্টি হেসে জবাব দিল, “আমি ভালো আছি. তোমার কি খবর?”

“আমিও ভালো আছি. আপনাকে তো পার্কে আসতে খুব বেশি দেখি না. হাওয়া খেতে এসেছেন?”

“হ্যাঁ! আজ খুব গরম পরেছে. তাই ভাবলাম যাই একটু পার্কে গিয়ে বসি. সন্ধ্যার সময় পার্কে একটা ঠান্ডা হাওয়া বয়.”

“ভালোই করেছেন. তা বেঞ্চে বসে আছেন কেন? গাছের তলায় বসুন. গাছের নিচে আরো ঠান্ডা. আমার সাথে আসুন. চলুন দুজনে মিলে গিয়ে গাছতলায় আরাম করে বসি. দেখছেন তো চারপাশে সবাই কেমন গাছগুলোর নিচে মস্তিতে বসে আছে.”

ধনঞ্জয়ের প্রস্তাবে অতি সুস্পষ্টভাবে কুইঙ্গিত রয়েছে. ওর সপ্রতিভ আচরণ শ্রাবন্তীর মনে ধরল. এমন খোলাখুলি প্রস্তাবে না করার মানে হয় না. শ্রাবন্তী বেঞ্চি থেকে উঠে ধনঞ্জয়ের সাথে গিয়ে গাছের আড়ালে গিয়ে বসলো.

গাছতলায় বসে গাঙ্গুলি আর কথা বলে অনর্থক সময় নষ্ট করল না. গাছের নিচে গাঙ্গুলি শ্রাবন্তীর পাশে গা ঘেঁষে অল্প একটু পিছিয়ে বসলো. ও প্রথনেই শ্রাবন্তীর শাড়ীর আঁচলটা তার কাঁধ থেকে টেনে ফেলে দিল.

তার কাঁধ চেপে ধরে ওর নিজের দিকে শ্রাবন্তীকে টেনে নিল. শ্রাবন্তীও সাথে সাথে ওর বুকে তার পিঠ ঠেকালো. ধনঞ্জয়ের বলিষ্ঠ হাত দুটো তার দুধের ওপর উঠে এলো.

ও ক্ষিপ্রবেগে ব্লাউসের হুকগুলো খুলে তার বিশাল দুধ দুটোকে বন্দীদশা থেকে মুক্ত করল আর দৃঢ় হাতে তার তরমুজ দুটোকে পিষতে লাগলো. শ্রাবন্তীও অমনি গোঙাতে আরম্ভ করে দিল.

তার গোঙানি শুনে গাঙ্গুলি হাতের চাপ আরো বাড়িয়ে দিল. ভয়ঙ্কর জোরে জোরে তার মাই দুটোকে টিপে-ডলে-মুলে-মুচড়ে একেবারে লাল করে দিল. সজোরে দুধের বোটা দুটোকে নিংড়ে দিল.

শ্রাবন্তীর সুখও যুগপতভাবে বেড়ে গেল. সে এখন উন্মত্ত নিষ্ঠুর বর্বরতায় অভ্যস্ত হয়ে গেছে. সে জেনে গেছে এমন ভয়াবহ পাশবিকতায়ও এক অদ্ভুত অবিশ্বাস্য স্বাতন্ত্র্য আনন্দ আছে.

শ্রাবন্তীর দুধ দুটোকে ধ্বংস করতে করতে গাঙ্গুলি তার থলথলে পেটের চর্বিগুলোকে খাবলাতে আরম্ভ করল. পেট খাবলানোর সময় তার গভীর নাভিটার মধ্যে আঙ্গুল ঢুকিয়ে দিল.

শ্রাবন্তীর সুখ দ্বিগুণ বেড়ে গেল. তার গোঙানিও পাল্লা দিয়ে বাড়তে লাগলো. গাঙ্গুলি তার রসালো মধ্যচ্ছদার প্রভূত ক্ষেত্রজুড়ে অবাধে হাতড়ে চলল. হাতড়াতে হাতড়াতে ওর হাতটা তার তলপেটে নেমে গেল।

ও একটান মেরে তার শাড়ী-সায়ার গিঁট খুলে দিল. কাপড় দুটোকে টেনে-হিঁচড়ে নামিয়ে তার মোটা মোটা উরুর ওপর দলা পাকিয়ে রাখলো. ওর অভিসন্ধি বুঝে শ্রাবন্তী সঙ্গে সঙ্গে তার পা দুটোকে ফাঁক করে ছড়িয়ে দিল আর ঠিক তার সাথে সাথেই গাঙ্গুলি তার গুদ আক্রমণ করল.

গুদটাকে অল্প ঘষে নিয়ে ও প্রথমে গুদের ভেতর একটা আঙ্গুল ঢোকালো. অল্প কিছুক্ষণ নাড়িয়ে গুদের ভেতর আরেকটা আঙ্গুল পুরে দিল. আবার কিছুক্ষণ ধরে দুই আঙ্গুল দিয়ে গুদে উংলি করলো.

তারপর আরেকটা তৃতীয় আঙ্গুলও শ্রাবন্তীর গুদে গুজে দিয়ে জোরে জোরে হাত নাড়াতে লাগলো. শ্রাবন্তী সুখের চটে যেন পাগল হয়ে গেল. একদিকে তার বিশাল দুধ দুটোকে গাঙ্গুলি প্রাণপণে চটকাচ্ছে.

আবার অন্যদিকে একইসাথে তিন তিনটে আঙ্গুল তার গুদে ভরে সজোরে নাড়াচ্ছে. পরম সুখে শ্রাবন্তীর গোঙানি আরো চড়ে গেল. বারবার তার গুদের জল খসে গেল.

প্রতিদিন জিমে ঘন্টার পর ঘন্টা ঘাম ঝরিয়ে ঝরিয়ে ধনঞ্জয়ের দম আর বল দুটোই প্রচুর পরিমাণে বেড়ে গেছে. দীর্ঘক্ষণ খাটতে পারে. চট করে হাঁপিয়ে যায় না. ঘন্টাখানেক ধরে গাঙ্গুলি অবলীলায় শ্রাবন্তীর ডবকা শরীরটাকে চটকে চটকে ছারখার করল.

শ্রাবন্তী যে কতবার গুদের জল খসালো তার কোনো হিসাব নেই. বারবার গুদের রস খসিয়ে সে সম্পূর্ণ ক্লান্ত হয়ে পরল. অথচ এতক্ষণ ধরে হিংস্র জন্তুর মত তার গবদা দেহটাকে উদ্দাম খাবলানোর পরেও গাঙ্গুলি বিন্দাস আছে, একটুও হাঁপায়নি.

ওর অবিশ্বাস্য দম শ্রাবন্তীকে অবাক করে দিয়েছে. এমন অদ্ভূত দমদার ছেলে সে আগে কখনো দেখেনি.

কিন্তু যখন সেই অদ্ভূত দমদার ছেলেটা তাকে মাটিতে শুইয়ে দিয়ে প্যান্ট খুলে ওর ঠাটানো বাঁড়াটা বের করল, তখন দৈত্যসম ধনঞ্জয়ের দৈত্যবৎ বাঁড়া দেখে শ্রাবন্তীর চোখ দুটো ছানাবড়া হয়ে গেল.

এমন বিকট আকৃতির বাঁড়া যে কোন মানুষের হতে পারে, সেটা স্বপ্নে কেন দুঃস্বপ্নেও ভাবা যায় না. এটার সামনে শাহিদের প্রকাণ্ড বাঁড়াটাও কিছু না. এটার সাথে তুলনায় ওরটা নেহাতই শিশুর ছোট্ট নুনু.

শাহিদেরটা যদি অজগর হয়, তাহলে ধনঞ্জয়ের বাঁড়াটা হচ্ছে অ্যানাকন্ডা. এই অ্যানাকন্ডার ঘা খেলে তো তার গুদটা আক্ষরিক অর্থেই ফেটে যাবে. গুদের গর্তটা হাঁ হয়ে এতবড় হয়ে যাবে যে আর অন্য কোনো বাঁড়া দিয়ে চোদালে সে কিছু বুঝতেই পারবে না.

অবশ্য অন্য কাউকে দিয়ে চোদানোর জন্য তাকে আগে বেঁচে থাকতে হবে. এই অ্যানাকন্ডার ছোবল খেলে সে তো আর বেঁচেই থাকবে না, মরে ভূত হয়ে যাবে. chuda chudi golpo new

ভয়ের চটে শ্রাবন্তীর গলা শুকিয়ে গেল. সে বুঝতে পারল আজকে তার আর নিস্তার নেই. গাঙ্গুলি তাকে মেরেই ফেলবে. ওর যা দম, একবার চুদতে আরম্ভ করলে কখন থামবে কে জানে!

আর এমন উৎকট বাঁড়া দিয়ে চোদালে শ্রাবন্তীর দেহের আর কিছু আস্ত থাকবে বলে মনে হয় না. কিন্তু এখন আর পালাবার কোনো পথ নেই. শ্রাবন্তী ইষ্টনাম জপতে জপতে ইষ্টের ওপর সবকিছু ছেড়ে দিল. এখন শুধু তিনিই সহায়. chuda chudi golpo new

হয়ত শ্রাবন্তীর প্রার্থনায় তেজ ছিল. কিংবা হয়ত সে তার অসীম ক্ষমতাকে বড় বেশি খাটো করে দেখে ফেলেছিল. কারণ যাই হোক, শ্রাবন্তী যা প্রত্যাশা করেছিল, তার সবটা বাস্তবায়িত হলো না. সে মারা গেল না.

যদিও তার প্রত্যাশাকে সন্মান জানিয়ে গাঙ্গুলি তাকে দীর্ঘক্ষণ ধরে চুদলো. চুদে চুদে তার গুদটা মত আক্ষরিক অর্থেই ফাটিয়ে দিল. চুদে চুদে গুদের গর্তটাকে হাইড্রেনের মুখ বানিয়ে ছাড়ল.

তার ডবকা শরীরটাকেও চুদে চুদে ধ্বংস করল. কিন্তু শ্রাবন্তীকে মেরে ফেলতে পারল না. সে বহাল তবিয়তে বেঁচে রইলো. chuda chudi golpo new

গাছতলায় গাঙ্গুলি শ্রাবন্তীকে মাটিতে শুইয়ে দিল. দুই বলিষ্ঠ হাতে তার থলথলে কোমরের দুপাশটা চেপে ধরল. তার গুদের মুখে ওর বিকট বাঁড়ার মুন্ডিটা বার কয়েক ঘষে হঠাৎ একটা পেল্লায় ঠাপ মারলো.

ওর ঠাপে এমন ভয়ানক শক্তি ছিল যে দৈত্যবৎ বাঁড়াটা প্রায় অর্ধেক মত শ্রাবন্তীর গুদে ঢুকে পরল. শ্রাবন্তী ককিয়ে উঠলো. সে পারলে গলা ছেড়ে চিল্লাতো. কিন্তু পার্কে আরো অনেক লোকজন আছে.

তার গলার আওয়াজ শুনে যে কেউ খোঁজ নিতে চলে আসতে পারে. এদিকে গাঙ্গুলি সময় নষ্ট না করে তার গুদে দ্বিতীয় একটা পেল্লাই ঠাপ মারলো. আর সাথে সাথে গোটা বাঁড়াটা তার গুদের গর্তে সেঁধিয়ে গেল.

তার গুদটা ফুলে উঠলো. তার মনে হলো বিকট বাঁড়াটা তার গুদ ফাটিয়ে সোজা পেটে ঢুকে পরেছে. শ্রাবন্তী আবার গুদের জল খসিয়ে ফেলল.

দিদিকে ডগি স্টাইলে চুদলাম বাংলা চটি -Bonke Chodar Golpo

একবার গুদে বাঁড়া ঢোকানোর পর গাঙ্গুলি আর কোনো তাড়াহুড়োর মধ্যে গেল না. লম্বা লম্বা ঠাপ মেরে মন্থরগতিতে ধীরেসুস্থে শ্রাবন্তীকে চুদতে লাগলো. যে ছেলেটা উন্মাদের মত তার ডবকা দেহটাকে চটকে খায়, সে ছেলেটাই আবার চোদার সময় এত ধীরগতিতে তাকে চুদছে,

সেটা দেখে শ্রাবন্তী খানিকটা আশ্চর্যই হলো. তবে তার পক্ষে এই মন্থরগতির চোদন অনেক আরামদায়ক. যদি এইভাবে ধীরে ধীরে না চুদে, গাঙ্গুলি ওই দৈত্যবৎ বাঁড়াটা দিয়ে তার গুদে পাগলের মত ঠাপাতো, তাহলে হয়ত সে সত্যি সত্যিই মারা যেত.

শ্রাবন্তী স্বস্তির নিঃশ্বাস ফেলল আর অমন বিকট বাঁড়া দিয়ে চোদানোর পুরো মজাটা আয়েশ করে নিতে আরম্ভ করল. chuda chudi golpo new

শ্রাবন্তীর আন্দাজকে একদম সঠিক প্রমাণ করে গাঙ্গুলি ঘন্টাখানেক ধরে তাকে চুদলো. মাঝে দু-দুবার ওর মাল পরে গেল. কিন্তু মাল ছাড়ার পর খানিকক্ষণ বিশ্রাম নিয়েই আবার ও শ্রাবন্তীর গুদ ঠাপাতে লাগলো.

এদিকে শ্রাবন্তী যে কতবার গুদের রস খসালো তার কোনো হিসাব নেই. বারবার রস খসিয়ে তার দেহের সমস্ত শক্তি ক্ষয় হয়ে গেছে. সে নেতিয়ে পরেছে. গাঙ্গুলি তৃতীয়বার তার গুদে মাল ঢেলে দিল. chuda chudi golpo new

এদিকে ধীরে ধীরে পার্ক ফাঁকা হতে শুরু করেছে. আর কিছুক্ষণ বাদেই একেবারে জনমানবহীন হয়ে পরেবে. শ্রাবন্তী কিছুক্ষণ মাটিতে শুইয়ে থাকল. গাঙ্গুলি তার পুরো দম বের করে দিইয়েছে. তার সারা শরীরে ভয়ানক ব্যথা করছে.

গুদটা তো মনে হচ্ছে যেন এবার ছিঁড়েই পরবে. গুদের গর্তটা অনেকটা হাঁ হয়ে গেছে. ভেতরটা চটচটে রসে ভর্তি. সে কোনমতে শাড়ী-সায়া-ব্লাউস ঠিকঠাক করে উঠে দাঁড়াল. ততক্ষণে গাঙ্গুলি প্যান্ট পরে ফিটফাট হয়ে নিয়েছে.

শ্রাবন্তীর পা দুটো ভয়ঙ্কর রকম টলছে, যেন দেহের ভার নিতে পারছে না. তার ভারী দেহটা যেন আরো বেশি ভারী মনে হচ্ছে. শ্রাবন্তী ধনঞ্জয়ের কাঁধে হাত রেখে দেহের ভারটা ওর মজবুত কাঁধে ছেড়ে দিল.

গাঙ্গুলিও অমনি তার রসালো কোমরটাকে খামচে ধরল। শ্রাবন্তী আবার ককিয়ে উঠলো. গাঙ্গুলিকে আঁকড়ে ধরে সে মাতালের মত টলতে টলতে পার্ক থেকে বেরিয়ে বাড়ির রাস্তা ধরল.

মিমির যৌন-তৃষ্ণা- new bangla sex choti

শ্রাবন্তীদের বাড়ির সামনে এসে ধনঞ্জয়ের সন্দেহ হলো. বাড়িটা পুরো নিস্তব্ধ. ভেতরে কেউ আছে বলে তো মনে হচ্ছে না. তাই যদি হয় তাহলে এমন সোনার সুযোগ চট করে আর আসবে না. শ্রাবন্তীর নধর শরীরটাকে আরো একবার ভোগ করার জন্য ওর মনটা ছটফট করে উঠলো.

গাঙ্গুলি শ্রাবন্তীকে জিজ্ঞাসা করল, “বাড়িতে কেউ নেই নাকি?” chuda chudi golpo new

এতটা হেঁটে এসে শ্রাবন্তীর হাঁফ ধরে গেছে. যদিও ধনঞ্জয়ের বিকট বাঁড়াটা তার হাঁফানির প্রধান কারণ. সে হাঁফাতে হাঁফাতেই উত্তর দিল, “হ্যাঁ, আমার দুই ভাগ্নে শ্যাম আর রাম আছে. ওরা পড়াশোনা করছে.”

গাঙ্গুলি আবার প্রশ্ন করল, “আর আপনার বর?”

শ্রাবন্তী হাঁফাতে হাঁফাতে উত্তর দিল, “আমার বর আউট-অফ-স্টেশন.” chuda chudi golpo new

বন্ধুর মাগী মা আমার ধোন মুখে নিয়ে খাচ্ছে

এই কথা শুনে ধনঞ্জয়ের চোখ দুটো জ্বলজ্বল করে উঠলো. ও আগ্রহের সাথে বলল, “আমার আজ তেমন কোনো কাজ নেই. আমি কি আজ রাতটা আপনার বাড়িতে থাকতে পারি? আপনি চাইলে আজ সারারাত দুজনে গল্প করে কাটাতে পারি.”

ধনঞ্জয়ের ইচ্ছেটা শ্রাবন্তীকে চমকে দিল. ও আসলে কি চায়, সেটা বুঝতে তার কোনো অসুবিধে হলো না. কিন্তু বাড়িতে শ্যাম-রাম আছে. গাঙ্গুলি যদি তার বাড়িতে রাত কাটায়, তাহলে সেটা ওরা কেমন ভাবে নেবে কে জানে!

আবার এটাও ঠিক গাঙ্গুলি থাকলে, ওকে দিয়ে সে সারাটা রাত ধরে গুদ মারাতে পারবে. সে ওর বিকট বাঁড়াটার প্রেমে পরে গেছে. ওই অ্যানাকন্ডার ছোবল খেতে যে কি আরাম সেটা শ্রাবন্তী কাউকে বলে বোঝাতে পারবে না.

তার ওপর নিজের বাড়িতে বিয়ের খাটে পরপুরুষকে দিয়ে চোদানোর একটা আলাদা রোমাঞ্চ আছে. চিন্তাটা মাথায় আসতেই তার ভেজা গুদটা আরো যেন ভিজে উঠলো. সে আর বেশি ভেবে মাথা খারাপ করল না.

শ্যাম-রাম এখনো ছোটই আছে, তেমন বড় হয়নি. ওদেরকে বোঝানো খুব একটা কঠিন হবে না. শ্রাবন্তী রাজি হয়ে গেল. chuda chudi golpo new

কলিং বেল টিপতে শ্যাম এসে দরজা খুলল. দরজার সামনে ওর সুন্দরী মামীকে বিদ্ধস্ত অবস্থায় একটা দানবকে জড়িয়ে দাঁড়িয়ে থাকতে দেখে ও থতমত খেয়ে গেল. মামীর হাল সত্যিই চোখে পরার মত. সারা গায়ে ধুলো লেগে আছে.

শাড়ীটা কোমরের কাছে খুলে খুলে গেছে. বেশ কয়েক জায়গায় ছেঁড়া. আঁচলটা বুক থেকে খসে মাটিতে লুটোচ্ছে. ব্লাউসের খালি একটা হুকই লাগানো. বিশাল দুধ দুটো ব্লাউস ফাটিয়ে বেরিয়ে আসতে চাইছে.

কিন্তু এসবের থেকেও অনেক বেশি চোখে লাগছে মামীকে একটা দানবকায় ছেলে জাপ্টে ধরে আছে. ছেলেটার আঁটসাঁট টি-সার্টটার ভেতর থেকে ওর পাহাড়প্রমাণ দেহের পেশীগুলো ঠিকড়ে ঠিকড়ে বেরোচ্ছে.

ছেলেটা শ্যামর দিকে চেয়ে দাঁত বের করে হাসছে. মামীও ওর দিকে তাকিয়ে মুচকি মুচকি হাসছে. chuda chudi golpo new

new choti org পাশের বাড়ীর যুবতী রিয়া

শ্যামকে করুণ মুখে দাঁড়িয়ে থাকতে দেখে শ্রাবন্তীর হাসি পেয়ে গেছে. সে বুঝতে পেরেছে অন্তত তার বড়ভাগ্নে তার জন্য কোনো সমস্যা তৈরি করবে না. সে হাসতে হাসতে শ্যামকে জানালো, “শ্যাম, এ হলো গাঙ্গুলি.

তুমি মনে হয় ওকে চেন না. আমাদের পাড়ায় থাকে. নতুন এসেছে. ও আজ রাতে এখানেই থাকবে. আমি ওকে নিয়ে বেডরুমে যাচ্ছি. আমার শরীরটা ম্যাজম্যাজ করছে. গাঙ্গুলি আমার শরীরটা ম্যাসাজ করে দেবে.

ও খুব ভালো ম্যাসাজ করতে পারে. আজ আর আমি রান্না করতে পারব না. তুমি যাও গিয়ে দোকান থেকে কিছু কিনে আনো. যাওয়ার আগে দেরাজ থেকে টাকা নিয়ে নিও.”

শ্যাম “আচ্ছা মামী” বলে দরজা ছেড়ে সরে দাঁড়াল. ওর সুন্দরী মামী তার প্রেমিককে জড়িয়ে ধরে ওর সামনে দিয়ে হেঁটে বেডরুমে ঢুকে দরজা লাগিয়ে দিল. chuda chudi golpo new

ওদিকে রামও মামীকে দেখতে পেয়েছে আর তার কুৎসিত বেল্লাপনা দেখে স্তম্ভিত হয়ে গেছে. রাম ছোট হলেও সবই বোঝে. মামীকে ও বড় বেশি ভালবাসে. মামীর রসালো সেক্সি দেহটা নিয়ে খেলা করতে ওর বড্ড ভালো লাগে. chuda chudi golpo new

সেই অতি প্রিয় ভালবাসার পাত্রীর এমন বেহায়ামী দেখে ওর ছোট্ট মনে ভীষণ আঘাত পেল. ওর দরজার কাছে দাঁড়ানো দাদার সাথে চোখাচোখি হয়ে গেল. রাম দেখল মামীর ছিনালমীর জন্য দাদাও সমান লজ্জিত. chuda chudi golpo new

ও সঙ্গে সঙ্গে চোখ সরিয়ে নিল আর মাথা নিচু করে নিজের ঘরে ঢুকে গেল. রাম ঘরে ঢুকে পরার সাথে সাথেই বেডরুম থেকে মামীর তীব্র শীৎকার ভেসে আসতে শুরু করে দিল. দানবটা এক মুহুর্তও নষ্ট করেনি.

বেডরুমে ঢুকেই মামীকে চুদতে আরম্ভ করে দিয়েছে. মনে হয় আজ সারারাত ধরে এই চোদনকীর্তন চলবে. শ্যাম বুঝে গেল ওর সেক্সি মামী একেবারে একশো শতাংশ খাঁটি বেশ্যায় পরিণত হয়েছে. মামী আর কাউকে পরোয়া করে না.

মামীকে আর কোনোভাবেই থামানো যাবে না. শ্যাম দেরাজ খুলে টাকা বের করল আর চুপচাপ বাড়ি থেকে বেরিয়ে গেল. chuda chudi golpo new

আরও পড়ুনঃ-

বাবার মৃত্যুর পর মা আরও কামুকি হয় ma k chudaBangla Golpo New Choti চা বাগানে ঘুরতে যেয়ে বউ ও বন্ধুর চোদাচুদিআমার মা নার্স নাকি মাগী-মা মাগী চুদাছেলেকে তার ভোদা দেখিয়ে জোর করে চোদার জন্যমা ছেলে বাসর রাতের চটি ma chele basorচটি গল্প পড়ে সুন্দরী মায়ের গুদ মারলো ছেলেরাতে হঠাৎ করে কাজের মেয়েকে চুদলামছোট ভাইয়ের কাছে চোদা খেলামপরের বৌয়ের সাথে গাড়িতে গ্রুপ সেক্স করলাম-বৌয়ের সাথে গ্রুপ সেক্সশিমুলের মা ও আমার প্রতিশোধ – আয়ামিলের বাংলা চটি সাহিত্যআপেল দুধের কাজের মেয়ে চুদলামma bon choda পারিবারিক মধু পান সবাই মিলেকচি গুদের লাল মাংস – কচি গুদ যেভাবে চুদলামপাছা দেখলেই ধোন খাড়া হয়ে যায় – pacha chotiবাবার কোলে কুমারী মেয়ে baba meye sex

Bangla Golpo

Related

More বাংলা চটি গল্প

Leave a Comment