কাজের মেয়ে মর্জিনার সাথে সংসার শুরু (প্রথম পর্ব ) | BanglaChotikahini

শুরুতে আমার সম্পর্কে বলে নি। আমার নাম জয়. বয়স ২৬, উচ্চতায় ৬ ফুট, ৭ ইঞ্চি বাড়া দেখতে অজগর সাপের মতো মোটা, গায়ের রং হালকা বাদামি। মাত্র কিছুদিন আগে বিদেশ থেকে বাংলাদেশে ফেরত আসলাম। মা বাবা দেশের বাইরে থাকে।বর্তমানে আমি বাংলাদেশে একটা কলেজে পড়াই।আমার কর্মস্থলের পাশেই একটা এপার্টমেন্টে আমার নতুন ঠিকানা হলো। বিদেশ যাওয়ার আগে আমার মা আমার জন্য একজন বউ খুজতে শুরু করে। অবশেষে আমার একজন শিক্ষকের মেয়ের সাথে আমার বিয়ে ঠিক হয়। নাম সাবরিনা, বয়স ২৬ পেশায় ডাক্তার। উচ্চতায় খাটো, আনুমানিক ৫ ফুট, গায়ের রং বাদামি। খুবই মেধাবী এবং কুমারী। লেখাপড়া নিয়ে ব্যস্ত থাকাই যৌনজীবন নিয়ে কোনো অভিজ্ঞতা নেই। ওকে দেখার পর থেকে আমি ওকে চোদার স্বপ্ন দেখতে থাকি। বিয়ে পাকাপাকি হওয়ার পরপরই আমার মা বাবাকে বিদেশ ফেরত যেতে হয়। তাই আমাদের এনগেজমেন্ট করে মা বাবা চলে যায়। কিন্তু যাবার আগে আমার মা আমাদের এক পরিচিত আত্মীয়ের মাধ্যমে মর্জিনা নামের এক কাজের মেয়ে ঠিক করে যায়।
মর্জিনার বিবরণ : মাগীর বয়স ২৭. গায়ের রং খুবই কালো।৩৬-২৪-৩৪ মাপের শরীর। খুবই অপরিচ্ছন এবং দুর্গন্ধযুক্ত শরীর। আমার অনেক দিনের ফেটিশ একজন ঘামে ভেজা ও ময়লা মেয়েকে চুদা। প্রথমদিন যখন ওকে দেখলাম, ওর বগলের নিচ থেকে ঘাম ঝরে ঝরে ওর ব্লাউস ভেজিয়ে ফেললো। তখনই আমি সিদ্ধান্ত নিয়ে নি এই ময়লা মাগিকে আমি চুদবোই। প্রয়োজন হলে ওর ইচ্ছার বিরুদ্ধে ওকে ধর্ষণ করব। কিছুদিন আগেই বাচ্চা হলো কিন্তু জামাই ওকে ছেড়ে আরেক মাগীর সাথে পালিয়ে যায়। আমার এপার্টমেন্টের পাশেই একটা বস্তিতে থাকে ওর মায়ের সাথে। ঠিক হলো মর্জিনা আমার ঘরে দিনে দুইবার এসে কাজ করে যাবে।

প্রথম মাস পার হলো এবং প্রতিদিন আমি ওকে চুদার পরিকল্পনা করতে থাকলাম। ঠিক করলাম মাগীকে আমার খাড়া নুনু দেখাব। আমি সোফায় বসে ক্রিকেট খেলা দেখতে লাগলাম, এমন সময় মর্জিনা মেঝে পরিষ্কার করার জন্য আমার সোফার পাশে আসলো। আমি জানি ও আমাকে সরে যেতে বলবে যাতে ও মেঝে পরিষ্কার করতে পারে। আমি আমার লুঙ্গির গিট খুলে বসে রইলাম মর্জিনার জন্য।

আমাদের কথোপকথন:
মর্জিনা: ভাইয়া আমি মেঝে পরিষ্কার করব। আপনে পাশের সোফায় বসেন।
জয় : ঠিক আছে।

(আমি দাঁড়ানোর সাথেসাথে আমার লুঙ্গি মেঝেতে পরে গেল আর আমার খাড়া নুনুর দিকে মর্জিনার চোখ গেল। আমি দ্রুত লুঙির গিট বেঁধে ফেললাম
আর মর্জিনা রান্নাঘরের দিকে দৌড় দিল )

মর্জিনা : ভাইয়া আমি রান্নাঘরে যাইইইইইইইই…………।

(৫ মিনিট পর রান্নাঘরে …….)
জয়:  মর্জিনা আমি সরি, আমার লুঙ্গিটা ঠিক মতো বাঁধতে পারি নাই। তোকে আমাকে নেংটা দেখতে  হলো। আমি সত্যি সরি।
মর্জিনা : (লাজুক ) ভাইয়া আপনে ডরান কেন। আমি অনেক নুনু দেখছি। আপনেরে একখান কথা কইবো?
জয়: থাঙ্কস। বল, কোনো সমস্যা নাই।
মর্জিনা: আপনের নুনুটা খুব বড়। আমি কোনোদিন এত বড় নুনু দেখি নাই। কিন্তু নুনুর আশেপাশে এত চুল কেন? আপনে নুনু পরিষ্কার করেন না?
জয়: না।
মর্জিনা: সাবরিনা আফা কি কইবো।
জয়: আরে ওরে তো আমি এখনো চুদি নাই।
মর্জিনা:  কি কন ভাইয়া, আপনে ওনারে চুদেন নাই। ওনার দুধগুলা কত বড়। চাপলেই দুধ বের হইবে।
জয়:  অরে বলিস না। মাগীটা আমারে চুদতে দেয় না। বলে কিনা বাসররাতে চুদবো।
মর্জিনা: এটা কোন কথা হইলো। আপনেরা মডার্ন মানুষ। আপনাদের তো চুদাচুদি করে কাম শেষ করার কথা।
জয়: কি আর করি। শালিকে এমন চোদা চুদবো বাসররাতে, সকালে হাঁটতেও পারবে না।
মর্জিনা:  ভাইয়া আপনে আমার সাথে আসেন বাথরুমে। আমি আপনারে পরিষ্কার করে দেবনে। আমিতো সাবরিনা ভাবীর ভৈনের মতো। আপনার শালী। হে হে হে …….
জয়: চল শালী। তোর আজকে দুলাভাইয়ের ধোনের বাল পরিষ্কার করবি।

This content appeared first on new sex story .com

আমি আমার লুঙ্গি খুলে শালীর মাথার চুল ধরে বাথরুমে নিয়ে যাই। মর্জিনা আমার ধোনের আশেপাশে সাভিং ক্রিম লাগায়ে রেজার হাতে নেয়। বলা বাহুল্য আমার নুনু ততক্ষনে লোহার মতো খাড়া। শালী প্রথমে আমার পোথার বাল পরিস্কার করতে শুরু করে। মর্জিনার সারা শরীর থেকে বন্যার মতো ঘাম ঝরতে থাকে আর গায়ের গন্ধ আমার ধোনকে আরো খাড়া করে দেয়। আমি বলি, “এই খানকি তোর গায়ে দিয়ে এত ঘাম ঝরে কেন? শালী কি দুর্গন্ধ বের হয় তোর গায়ে থেকে।” মর্জিনা বলে, “এই মাদারচোদ তোরে আমি আমার বগলের গন্ধ শুকতে দেখছি। তোর তো মাইনসের বগলের ঘাম শুকতে ভালো লাগে। মিছা কবে না।” আমি বলি, “খানকি তুই তো দেখে সব জানস। খবরদার শরীর ধুবি না, তোরে আমি মাইরা ফেলবো। মর্জিনা বলে, “আপনে যা কন দুলাভাই।”

মর্জিনা আমার ধোন পরিষ্কার করে বাথরুম থেকে বের হয়। ততক্ষনে ও ঘামে ভিজে টইটম্বুর। শালী আমার কাছ থেকে বিদায় চায় এবং বলে, “কালকে আসবোনে ভাইয়া।” আমি বলি, “খানকি তোরে তো চুদতে পারলাম না।” মর্জিনা বলে, “আপনার বউরে চুদেন।” আমি বলি, “শালী তোরে চুদবো আগে, বউরে চুদবো পরে, এরপর তোরে আর বউরে একসাথে চুদবো।”

মর্জিনা হেসেহেসে বিদায় নিলো।

অপেক্ষা করুন পরের পর্বের জন্য যখন আমি মর্জিনার সাথে চোদাচুদি করি…

This story কাজের মেয়ে মর্জিনার সাথে সংসার শুরু (প্রথম পর্ব ) appeared first on newsexstoryBangla choti golpo

More from Bengali Sex Stories

  • CHATRI (kakar meye) R KOCHI GUDER porda
  • মীরা বাসু – বরের সেক্রেটারি ১
  • জবা আর গাঁদা ফুলে জোড়া গুদের পুজো – ২
  • অনন্যা, প্লিজ আমার ন্যানুটা একটু ধরবে – ৫
  • সত্য কাহিনী ৩

Leave a Comment