কাকিমার গুদে মাল ঢেলে দিলাম

Choda chudir Golpo NewChoti

আমার নাম রাজ, আমার বাড়ি চট্টগামে। আমি আমার আসল যৌনতার অভিজ্ঞতাটি আপনাদের সাথে শেয়ার করতে চাই। কাকিমাকে চোদার গল্প
আমার কাকিমার একটি সংক্ষিপ্ত পরিচয় দিচ্ছি। তার নাম সুপ্রিয়া। তিনি ৪৬ বছর বয়সী। তিনি ফর্সা বর্ণের। তার যোগব্যায়াম করার অভ্যাস আছে, তাই স্বাভাবিকভাবেই তার শরীর বেশ ফিট। আমার কাকিমার মাই গুলো বেশ বড় । তার শরীরের সাইজ 36-32-36 ।

আমার বর্তমান বয়স 21 বছর। আমি বি.টেক এর ৮ ম সেমিস্টারে আছি। সুতরাং,আমার প্রতিদিন অনেক প্রজেক্টের কাজ করতে হয়। আমি ৬ ফুট লম্বা এবং আমার ধোনের সাইজ ৬ইঞ্চি। প্রথমদিকে, আমার কাকিমার প্রতি আমার কোনও খারাপ উদ্দেশ্য ছিল না। তবে তা ধীরে ধীরে বদলে গেল। আমি যখন ২০ বছর বয়সে পদার্পন করি তখন আমার সেক্স ড্রাইভ শীর্ষে ছিল। আমি সবসময় সেক্স করার কথা ভাবতাম। কিন্তু কোন মেয়ের সাথে আমার সেক্স করার সৌভাগ্য হয় নি। আমি পড়াশোনার কারনে ঢাকাতে কাকু কাকীমার সাথে থাকতাম। ওখানে আমি নিজের বাড়ির মতো থাকতাম। কাকু কাকিমার কোনো ছেলে না থাকায় আমাকে নিজদের ছেলের মতো ভালবাসেন। কাকিমা আমার সাথে বন্ধুর মতো মিশতো ও মায়ের মতো ভালোবাসতো। কাকিমাকে চোদার গল্প

আমার কাকু একজন ব্যবসায়ী এবং এজন্য তাকে অনেক সময় দেশের বাইরে থাকতে হয়। ব্যবসার প্রয়োজনে কাকুকে একবার ২ সপ্তাহের জন্য দিল্লী যেতে হয়েছিল। দেশে তখন করোনার সংক্রমন তখন হঠাৎ তিন সপ্তাহের লকডাউন ঘোষণা করা হয়েছিল। আমার কাকু আটকে ছিলেন দিল্লিতে। এমনকি আমি আমার বেশিরভাগ সময় বাড়িতেই কাটাচ্ছিলাম।
আমি এবং আমার কাকিমা সবসময় খুব কাছাকাছি ছিলাম। তিনি আমার খুব ভাল যত্ন নিতেন । আমার কাকিমা প্রচলিত শাড়ি, কামিজ এবং পশ্চিমী উভয় পোশাক পরেন এবং তিনি যাই পরেন না কেন তাকে র্দুদান্ত সেক্সি দেখায়! কাকিমাকে চোদার গল্প

ChotiStories Bandhobi বন্ধুর গার্লফ্রেন্ড একা পেয়ে ডগি স্টাইলে চোদা

কাকিমা ঘরের কাজ করেন। সেদিন সে একটি বড় গলা টি-শার্ট পরে ছিল। আমি টিভি দেখছিলাম এবং আমার কাকিমা ঘর পরিষ্কার করছিলেন। হঠাৎ, যখন সে ঝুঁকল, আমি তার বড় বড় দুধের একটি দুর্দান্ত দৃশ্য দেখতে পাই। আমি মুহুর্তেই প্রচন্ড উত্তেজিত হয়ে পড়ি এবং ক্রমাগত আমার কাইমার দুধগুলির দিকে তাকিয়ে থাকি! দুধগুলো যেন আমাকে চুষতে আমন্ত্রণ জানাচ্ছিল। আমার ধোন শক্ত লোহার মতো হয়ে যায়।

কাকিমা হঠাৎ আমার দিকে তাকিয়ে দেখলেন আমি কী করছি। তবে রাগ করার পরিবর্তে তিনি কেবল একটি ছোট্ট হাসি দিলেন এবং ঘর ছেড়ে চলে গেলেন। সেদিন আমি মনে মনে প্রতিজ্ঞা করেছিলাম যে যাই হোক না কেন, আমি এই লকডাউনের সময়কালে আমার কাকিমাকে চুদব!

যখনই আমার কাকু শহরের বাইরে থাকতেন, তখন আমি এবং আমার কাকিমা একই বিছানায় ঘুমাতাম। আমি কাকু কাকীমার বাড়িতে নিজের বাড়ির মতোই থাকতাম সেদিনও আমরা একই বিছানায় শুয়ে ছিলাম। কাকিমা একটি শাড়িতে ঘুমাচ্ছিলেন যা তিনি সাধারণত তার নাভির নীচে পরেন। আমি টি-শার্ট এবং একটি বক্সার পরেছিলাম। আমি কাকিমার ঘুমের অপেক্ষায় ছিলাম। কাকিমাকে চোদার গল্প

সে ঘুমানোর পরে আমি আস্তে আস্তে প্রথমে তার হাতের উপর আমার হাতটি রাখলাম। তার মধ্যে কোনও নড়াচড়া নেই। তারপরে, আস্তে আস্তে আমি কাকীমার নাভিতে হাত রাখলাম। হায় ভগবান! এতো নরম ও মোলায়েম! আমি আস্তে আস্তে ওর সেক্সি নাভির উপর হাত বোলাতে শুরু করলাম। কিছুক্ষণ পরে, আমি আমার হাত কাকিমার বুকে রাখলাম। প্রথমবারের মতো আমি এত বড় দুধে হাত ছোঁয়ালাম! কাকীমার দুধগুলো খুব নরম ছিল! আমি কেবল তার জামাকাপড় ছিঁড়ে ফাক করে চুদতে চেয়েছিলাম কিন্তু আমি নিজেকে নিয়ন্ত্রণ করলাম কারন তাড়াহুড়ো করলে ভুল হয়ে যেতে পারে।

পরের দিন, আমি জেগে উঠার সময়, কাকিমা বিছানায় ছিলেন না। আমি নীচে গিয়ে দেখলাম সে রান্নাঘরে সকালের নাস্তা তৈরি করছে। কাকীমা সাধারণত সকালে গোসল করেন। তিনি একটি টাইট শর্ট এবং টাইট টি-শার্ট পরেছিলেন। তার সুবিশাল পোদ আমাকে দলাই মলাই করার জন্য আমন্ত্রণ জানাচ্ছিল। আমি আস্তে আস্তে গিয়ে তাকে পেছন থেকে জড়িয়ে ধরলাম। কাকিমাকে চোদার গল্প

কাকিমা: বাবু সোনা, তোমার গুম ভাংল! কাল রাতে কেমন ঘুমোলো?

আমি: ভাল ঘুম হয়েছে কাকিমা। কি নাস্তা তৈরী করছ?

আমি তার পোঁদে আমার হাত রাখলাম এবং তাকে জড়িয়ে ধরলাম, আমার বাঁড়া তাত্ক্ষণিকভাবে শক্ত হয়ে ওঠে এবং তার পাছার খাঁজে ঢুকে যায়! আমি নিশ্চিত সে অবশ্যই আমার শক্ত ধোন এর নড়াচড়া বুঝতে পেরেছে।

কাকিমা: রুটি ও ওমলেট। ফ্রেশ হয়ে আয় এবং আমরা দুজনেই একসাথে নাস্তা করব।

আমি: ঠিক আছে। লাভ ইউ।

এই বলে আমি তার কাঁধে এবং তার ঘাড়ে এবং তার পরে গালে চুমু খেলাম। এবং তাকে যেতে দেওয়ার আগে, আমি তার পেট কিছুটা চেপে ধরলাম এবং আমার ধোনকে আরও তার দিকে ঠেলে দিলাম।

কাকিমা: লাভ ইউ টু। এবং সে আমাকে আমার গালে চুমু খেল।

এ কাহিনি গৃহবধূ অনুলেখা এবং তার ছেলে সবুজ এর-মাকে চুদা

পরে সেই সন্ধ্যায় কাকিমা স্নানের জন্য বাথরুমে যাচ্ছিলেন। আমি ঘরে বসে মোবাইলে ফেসবুক চালাচ্ছিলাম। কাকীমা যখন তাঁর জামাকাপড় ওয়াশরুমে নিয়ে যাচ্ছিলেন তখন তার ব্রা টি নীচে পড়ে গেল। আমি এটি তুলে কাকিমাকে দেওয়ার সময় জিজ্ঞাসা করেছি, “এগুলো কত বড়?”

আমি যা বলেছি তা বিশ্বাস করতে পারছি না। তিনি এটিকে আকস্মিকভাবে গ্রহণ করেছিলেন এবং উত্তর দিয়েছেন, “৩৬ ডি”

আমি: বাহ! কাকু অবশ্যই ভাগ্যবান।

কাকিমা: এমন কেন?

আমি: কারণ, তিনি যখনই চান তাদের স্পর্শ করতে পারেন!

কাকিমা: ধুর বোকা! তুই কি স্পর্শ করতে চাস?

আমি: তুমি কি সিরিয়াস ??

কাকিমা: অবাক হচ্ছিস? তুই তো আমার ছেলের মতো ছেলেরা মায়ের দুধের ছোঁয়া পেতেই পারে।

আমি বিশ্বাস করতে পারছিলাম না কাকিমা যা বলছিল!

আমি: আমি কি এখন তাদের স্পর্শ করতে পারি?

কাকিমা: অবশ্যই, সোনা। কাকিমাকে চোদার গল্প

আমি এক সেকেন্ডও নষ্ট করিনি। আমি তাত্ক্ষণিকভাবে কাকীমার দিকে ছুটে গেলাম এবং তার টি-শার্টের উপর দিয়ে দুধগুলি টিপতে শুরু করলাম। হে ভগবান! দুধ গুলো খুব নরম এবং বড় ছিল। কাকিমার স্তন 5 মিনিট ধরে হালকা করে টেপার পরে, কাকিমা বললেন, “ঠিক আছে, আমাকে এখন স্নান করতে যেতে দে। এগুলি নিয়ে পরে খেলার অনেক সময় পাবি”

মায়ের গুদে পুরো বাড়াটা ঠেসে দিলাম-মা ছেলের চুদা

আমি কেবল বলেছিলাম, “ঠিক আছে” এবং শেষ বার দুধ টিপে দিলাম এবং তার টি-শার্টের উপর দিয়ে তার ডান স্তনকে চুমু খেলাম। কাকিমাএকটি হাসি দিয়ে বললেন, “তুমি দুষ্টু ছেলে” এবং স্নান করতে চলে গেলেন|

পরে সেদিন, আমি আমার ঘরে বসে কাকিমাকে নিয়ে ভাবছিলাম “যে এসব কি হলো”। মাথা থেকে কাকিমার সুন্দও দুধগুলোকে সরাতেই পাড়ছি না। ভাবলাম গোসল করলে মাথা ঠান্ডা হবে। বাথরুমে যাওয়ার পরও কাকীমার দুধ ও পোদের চিন্তা মাথা থেকে থামাতে পারিনি। আমি শাওয়ারে ভেজা অবস্থায় ধোন খেচতে শুরু করি। তারপরে আমি চিন্তা করে দেখলাম যে, “যখনই আমি কাকিমার দুধ নিয়ে খেলতে চাইবো কাকিমা আমাকে খেলতে দিবে”! তাই আমি আমার কোমরের চারদিকে তোয়ালে জড়িয়ে কাকিমার খোঁজ করতে গেলাম। কাকিমাকে চোদার গল্প

কাকিমা রান্নাঘরে রাতের খাবার প্রস্তুত করছিল। র পড়নে তখন একটা পাতলা ফিনফিনে নাইটি। ভিতরে ব্রা ও প্যান্টি নাই। তার পোদ যেন আমাকে ডাকছে। আমি দেরী না করে গিয়ে পিছন থেকে মাকে জড়িয়ে ধরলাম।

কাকিমা: এই কি করছিস? দেখছিস না আমি রাতের খাবার তৈরী করছি।

আমি: সরি কাকিমা।

এবং আস্তে আস্তে আমি কাকিমার দুধের উপর হাত রেখে তাদের সাথে খেলতে শুরু করি।

কাকিমা: তুই এখনও এসবের জন্য আকুল হয়ে আছিস !! যখনতুই ছোট ছিলি, দেশের বাড়িতে যখন এক সাথে থাকতাম বেশির ভাগই তুই আমার কাছে থাকতিস তোর মায়ের দুধের জন্য কাঁদতিস আমি আমার দুধ খাইয়েই রাখতাম। আমার বুকে দুধ না থাকলেও তুই আমার দুধ চুষতে পছন্দ কর্তিস।

আমি: সত্যি ??

কাকিমা: হা

আমি: তাহলে এসো কাকিমা। এখন একবার তোমার দুধ চুষে দি?

কাকিমা: সবসময় উদ্ভট চাহিদা তোর। ঠিক আছে, আয় , তবে খবরদার তোর কাকুকে কিচ্ছু বলিস না আবার।

আমি: অবশ্যই না।

এরপর আমি কাকিমাকে আমার দিকে ঘুরিয়ে আস্তে আস্তে তার নাইটির হুকগুলো খুলে ফেললাম । নাইটির নিচে কিছু পরে নি।

আমি কাকিমার মাই চুষতে শুরু করলাম। প্রথমদিকে, আমি আস্তে আস্তে ছুসছিলাম, কিন্তু ধীরে ধীরে, আমি গতি বাড়াতে শুরু করি। আমার বাঁড়া প্রচন্ড শক্ত হয়ে গেল এবং ততক্ষণে আমার বাড়া কাকিমার পেটে খোঁচা মারছিল।

কাকিমা: সোনা, তোর ধোন তো খুব বড় আর শক্ত হয়েছে।

মা তোমাকে এই প্রথম টয়লেটে চুদছি-মা ছেলে চটি

আমি: কি করব কাকিমা। তোমাকে দেখলেই আমার ধোন দাঁড়িয়ে যায়!

কাকিমা: তাহলে এখন তুই কি করতে চাচ্ছিস?

আমি: জানি না। সম্ভবত পরে ধোন খেচব।

কাকিমা: ভুলেও না, খেচে খেচে তোর বাঁড়ার রস নষ্ট করিস না ! তুই চাইলে আমি তোর বাঁড়ার যত্ন নিতে পারি।

আমি: কিভাবে কাকিমা?

কাকিমা কোনও উত্তর না দিয়েই আমার তোয়ালা সরিয়ে আমাকে সম্পূর্ণ উলঙ্গ করে দিল। তারপরে সে তার নাইটি শরীর থেকে ফেলে দিল। কাকিমা আস্তে আস্তে নিচু হয়ে আমার বাঁড়া চুষতে শুরু করল !! ভগবান!!! আমার নিজের কাকীমার মুখটা আমার বাড়াতে এত ভাল লাগছিল! আমি কয়েক মিনিট পরে তার মুখে মাল ফেললাম এবং কাকিমা আমার মালের প্রতিটি ফোঁটা পান করল।

তখন আমি শুধু কাকিমার মুখের দিকে তাকালাম। সে উঠে দাঁড়াতেই তাকে পুরো যৌনদেবীর মতো দেখতে লাগছিল। মুহুর্তেই আমার বাড়া আবার শক্ত হয়ে গেল। আমি আর নিজেকে নিয়ন্ত্রণ করতে পারলাম না, আমি কাকিমাকে এমনভাবে কোলে তুলে নিলাম যেন কোনও নায়ক তার নায়িকাকে কোলে নিয়েছে। আমি তাকে কাকিমার শোবার ঘরে নিয়ে গেলাম, বিছানায় চিৎ করে ফেলে দিলাম এবং কাকিমার গুদ চাটতে শুরু করলাম। কাকিমার ইষদ চর্বিযুক্ত গুদ চাটতেই তার গুদের রস ঝড়া শুরু হল্। কাকিমার গুদের রসের অদ্ভুদ সুন্দর স্বাদ। কাকিমার গুদের স্বাদে আমি বিমোহিত হয়ে গেলাম্। গুদ চাটছি আর সেইসাথে দুই হাতে কাকিমার ৩৬ সাইজের দুধ দুটি জোড়ে ড়োরে টিপতে লাগলাম।

মামিকে ফ্রিতে চুদলাম mami ke chodar golpo

কাকিমা সুখে জোরে শিৎকার করতে লাগলনে, “আআআহহহ..আহহহহহৃ আআআহহহহ হহহহহহহহহহহ.. আহ .. আস্তে আস্তৃে”। এরপর তার দেহের উপর উঠে ঠোটে কিস করতে লাগলাম এবং জিহবা চুষতে লাগলাম। কাকিমা কামে পাগল হয়ে গেল।

কাকিমা: তাড়াতারি কিছু একটা কর বাপ আমার, আমি যে আর পারছি না। এই বলে কাকিমা দুই পা ভাজ করে ফাঁক করে দিল। আমি আর দেরী করলাম না। মিশনারি স্টাইলে তার দেহের উপরে চড়ে আমি এবং কাকিমা কয়েক সেকেন্ডের জন্য একে অপরের দিকে তাকাচ্ছিলাম। তারপরে, আমার ধোনটি তার প্রবশেপথ খুঁজে পেল। পুরো জোর দিয়ে আমি আমার ধোনকে কাকিমার ভিজা গুদে ঠেলা দিয়েছি।

ধোনের মুন্ডিটা পচাৎ করে ঢুকে গেল। এরপর আমি জোরে একটা ঠাপ দিলাম, পুরা ধোনটা ভচাৎ করে ঢুকে গেল এবং কাকিমা জোরে চিল্লিয়ে উঠল, ও মাগো! এভাবে কেউ ঢুকায়। আস্তে কর সোনা!! “আআআআআআআআআহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহ …..হ ……. ওহ মাই গড্ড… আআআহহহহহহহহ …… .আহহহহহহ…”

Apu choda bhaibon choti আপুর মুখ চেপে পিছন থেকে পাছায় ঠাপ

আমি কাকিমাকে খুব শক্ত করে ধরে চুদছি এবং তার বড় স্তনের বোঁটা চুষছি এবং কামড় দিচ্ছি।

কাকিমা সুখে শিৎকার করতে লাগল, “ ওহ আহ আহহহ উহহ… . চোদ চোদ বাপ জোরে জোরে দে, চুদে ফাটিয়ে দে বাপ তোর কাকিমার গুদ ফাটিয়ে দে, রক্ত বের করে দে, তোর কাকিমার গুদ চুদে লাল করে দে”।

আমি কাকিমার শিৎকার শুনে আরো জোরে জোরে ঠাপ মারতে লাগলাম।

তারপরে আমি অবস্থান পরিবর্তন করে কাকিমাকে ডগি স্টাইলে চুদতে লাগলাম। ওহ ভগবান!! আমি স্বর্গ সুখ পাচ্ছিলাম চুদে। কাকিমার গুদ ভিষন টাইট ছিল। আমার যে কি সুখ হচ্ছিল তা বলে বোঝানো যাবে না। আমি তাকে পশুর মতো চুদছিলাম এবং তার মাই গুলো টিপছিলাম।

প্রায় ২০ মনিটি ধরে কাকিমাকে চুদছিলাম এবং আমি বুঝতে পারলাম আমার মাল আউট হবে।

আমি: কাকিমা, কাকিমা, আমার বের হবে!

কাকিমা : ভিতরে দে বাপ, আমার লুপ লাগোনো আছে চিন্তার কিছু নাই আমার পেট হবে না। দে দে ভিতরে দে! ওহ মাই গড! জোরে আরো জোরে দে! আমার জল খসবে! বের হচ্ছে! আমার বের হচ্ছে সোনা! ওহ মাগো! ওহ বাবা ফাটিয়ে দে আমার বেরিয়ে গেল।

আমি অনুভব করলাম কাকিমার গুদ শক্ত হয়ে গেল, আমিও আর পারলাম না, আমি আমার বাঁড়াটা তার গুদের গভীরে ঢুকিয়ে দিলাম। কাকিমার গুদের গরম রসের ছোয়ায় আমারও ফেদা বেরিয়ে গেল। আমি মাল দিয়ে খালি গুদ পুরো ভাসিয়ে দিলাম। মাল খসায় ক্লান্তিতে কাকিমার দেহের উপর এলিয়ে পড়লাম। এভাবেই কাকিমার সাথে আমার চোদাচুদির সম্পর্ক তৈরী হ’ল।

সেদিন থেকে, আমি কাকিমার সাথে চোদাচুদি করে কোয়ারান্টিন সময় পার করছি। ঘরের সব জায়গায় সবসময় কাকিমাকে চুদছি। সোফায়, রান্নাঘরে,আমার ঘরে, কাকু কাকিমার খাটে ওদের বাড়ির প্রতিটি কোণে কোণে সকাল দুপুর মধ্যরাতে কাকিমার সাথে চোদাচুদি করেছি। এই লকডাউন কাকিমাকে চুদে কাটিয়ে দিলাম।

মামী ভাগ্নে গরম চটি – mami choti

Leave a Comment