কর্পোরেট জগৎ [১]

কর্পোরেট জগতের বাঁকে বাঁকে সুন্দরী ললনাদের মায়াজালে জড়িয়ে অয়নের নতুন এক জীবনের অভিজ্ঞতা সঞ্চয়। সত্য কাহিনীর ছায়া অবলম্বনে লেখা, শুধু নাম, স্থান, ও কাল পরিবর্তিত। – Kaamraj

কর্পোরেট জগৎ – প্রথম পর্ব
=========
রোজনামচা
=========

অফিসে বৃহস্পতিবার দুপুর বেলাটা সবসময়ই একটা ভয়ংকর সময়। বস্দের কি কারণে জানি এই সময়টাকেই সবসময় বেছে নিতে হয় সপ্তাহের সবচেয়ে গুরুত্বপূর্ণ কাজ গুলো শুরু করার জন্য। আমার সেকেন্ড বস্, অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার শিহান ভাই, লাঞ্চের পর পরই পেমেন্ট ডিফল্টারের এক লম্বা লিস্ট ধরিয়ে দিয়ে বলল সবাইকে ইমেইলে একটা স্পেশাল অফার পাঠাতে। এমনিতেই আজকে সপ্তাহের শেষ দিন।
আমি কাজ করি বাংলাদেশের একটা স্বনামধন্য টেলিকম প্রতিষ্ঠানে। ঢাকায় আমাদের অফিস। ফারিয়ার সাথে টাইম ফিক্স করেছি বিকাল ৪ টায় দুজনই আগে আগে বের হব। কি নাকি একটা সারপ্রাইজ দিবে আজকে আমাকে। ফারিয়া আমাদের মার্কেটিং ডিপার্টমেন্ট–এ নতুন একজিকিউটিভ হিসেবে জয়েন করেছে প্রায় দুই মাস আগে। একদিন অন্ধকার লিফটে আটকা পড়ে আমার সাথে একা একা প্রায় ২০ মিনিট ছিল। ফারিয়া ক্লাস্ট্রফবিক, সেই কারণেই সেদিন আমাকে শক্ত করে জড়িয়ে ধরে রেখে ওর ভয় ভাঙ্গাতে চেয়েছিল। শুরু হয়েছিল অফিসে ফারিয়ার সাথে আমার এক নতুন অধ্যায়।
আমাদের তের তলার ফ্লোরটা প্রায় পুরটাই কিউবিকল দিয়ে সাজানো। এই ফ্লোরে সব মিলিয়ে প্রায় ৬০ জনের জন্য কিউবিকল সাজানো। এই ফ্লোরে ম্যানাজার কেউ বসে না, বিগ বস্ বলতে শুধু চিফ এইচ আর অফিসারের একটা চেম্বার আছে। তবে গত একমাস ধরে সিএইচআরও‘র পদটাও খালি। তাই বলতে গেলে ফ্লোরে প্রায় অবাধ স্বাধীনতা। ঘাড়ের উপর বস্’রা নিশ্বাস ফেলতে আসেন না। দ্রুত হাতে কাজ চালিয়ে যাচ্ছি যেন আজকে আগে আগে বের হয়ে যেতে পারি। নিচের ঠোঁটে চিমটি কাটতে কাটতে একটা ইমেইল লেখার প্ল্যানে ডুবে ছিলাম।
হঠাৎ দেখলাম আমার কিউবিকলের উপরের খোলা জায়গাটা দিয়ে সাদা কামিজ পরা একজোড়া দুধ লাফাতে লাফাতে চলে যাচ্ছে। ওড়নাবিহীন সাদা কামিজের ভেতর কালো লেসের ব্রা প্রায় স্পষ্ট দেখা যাচ্ছে। এই ফ্লোরের সব দুধ চোখ দিয়ে আমার মাপা। এত খাড়া দুধ অবশ্যই এই ফ্লোরের কারো নয়। আমি মুখ তুলে তাকাতেই দেখি খোলা চুলের আবরণে ঢাকা সুশ্রী একটা মুখ। বয়স প্রায় ৩৮ বা ৪০। আমার চোখের লোলুপ দৃষ্টিটা ওনার চোখ এড়ালো না, তবে সাথে সাথে চোখ ফিরিয়ে নিয়ে গট গট করে হেটে গেলেন। সিনিয়র কেউ হবে ভেবে আমি আবার ল্যাপটপে মুখ গুজে কাজ করতে লাগলাম।
৪ টা বাজতে আর প্রায় ১৫ মিনিট বাকি। ফারিয়াকে টেক্সট দিলাম মেসেঞ্জারে,
-“আর কতক্ষণ?”
-“আমার প্রায় শেষ। রেডি হতে থাকো…”
-“ওকে”
এর মধ্যে হঠাৎ এইচ আর ম্যানেজার তন্বী আপু টিম চ্যাটে সবাইকে দোতলার মিটিং রুমে যেতে বলল। দোতলায় নেমে কমন মিটিং রুমে গিয়ে দেখি আমাদের ফ্লোরের প্রায় সবাই এসে পড়েছে। মিটিং রুমটা বড় হলেও এত লোক একসাথে বসা যাবে না, তাই সবাই ছড়িয়ে ছিটিয়ে দাড়িয়ে আছি। এরই মধ্যে আমাদের চিফ কাস্টমার অফিসার রুমন ভাই ঢুকলেন, সাথে তন্বী আপু আর সেই সাদা কামিজের আপুটা। এইবার ঠিকমতো দেখলাম, সাদা শর্ট কামিজের সাথে আপুটা ডার্ক একটা টাইট প্যান্ট আর সাথে একজোড়া পিপ টো হিল পরেছেন। আপুর দুধ মনে হল ৩৬ থেকে ৩৮ সাইজের হবে। সাইড থেকে পাছাটা বেশ উঁচু দেখা যাচ্ছে, হিলের কারণেই, নাকি ইচ্ছে করেই পাছাটা একটু ঠেলে রেখেছেন, বুঝা যাচ্ছে না। তবে আপুর সেইরকম ব্যক্তিত্ব। মুখটা হাসি হাসি হলেও চেহারা দৃঢ় এবং বেশ অভিজ্ঞতার ছাপ আছে। রুমন ভাই শুরু করলেন, “সবাই ভালো আছো?”
“জ্বী ভাইয়া!” উত্তর দিলাম আমরা।
রুমন ভাই বললেন, “তোমাদের সাথে পরিচয় করিয়ে দিই, উনি হচ্ছেন মাহজাবিন ঋতু, আমাদের নতুন সি এইচ আর ও। ঋতু আপা আগে দেশের সবচেয়ে বড় টেলিকম কোম্পানির সিনিয়র এইচ আর ম্যানাজার ছিলেন। আর ঋতু আপা, এই হচ্ছে আমাদের কাস্টমার সাপোর্ট টিম। ওরা আপনার ফ্লোরেই বসে, তের তলায়। এবার ওদের উদ্দেশ্যে আপনি কিছু বলেন, প্লিজ।”
ঋতু আপু এগিয়ে এলেন, “তোমাদের সবার সাথে পরিচিত হতে পেরে খুশি হলাম। আমি আসলে নতুন কিছু দায়িত্ব নিয়ে এসেছি। প্রথমত, আমি আমাদের কোম্পানির এইচ আর হ্যান্ডবুক নিয়ে কাজ করব। এই কাজে তোমাদের সবার সহযোগিতা লাগবে। আর তোমাদের এইচ আর সংক্রান্ত যেকোনো বিষয়ে আমাকে বা তন্বীকে ইমেইলে জানাতে পারো। অতিরিক্ত দায়িত্ব হিসেবে আমি ফাইনান্স টিমের সাথে প্রাথমিকভাবে কিছুদিন কাজ করব, কস্ট ম্যানেজমেন্ট নিয়ে।”
আমাদের মধ্য থেকে বিশাল দুধওয়ালি তেলবাজ অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার সায়মা আপু আগ বাড়িয়ে বলল, “আপু, আপনাকে আমরা সবরকম সহযোগিতা করব, আপনার মতো একজন অভিজ্ঞ মানুষকে পেয়ে আমার ভালো লাগছে।” শালি প্রথম দিন থেকেই তেল মারা শুরু করেছে দেখা যাচ্ছে। সবই ওর প্রোমোশনের ধান্দা!
ঋতু আপু বললেন, “তোমাদের মধ্যে ডেটা নিয়ে কাজ করে কে?”
রুমন ভাই আমাকে কাছে ডেকে বললেন, “ঋতু আপা, পরিচিত হয়ে নেন, ও হচ্ছে অয়ন, সিনিয়র একজিকিউটিভ। অয়ন আমাদের ডেটা সাবজেক্ট ম্যাটার এক্সপার্ট। আমাদের টিম থেকে ও–ই ডেটা নিয়ে কাজ করে এইচ আর এর সাথে।”
আমি বললাম, “স্লামালিকুম আপু, আমি কাস্টমার সাপোর্ট টিমের ডেটা ম্যানাজমেন্টটা দেখি অতিরিক্ত দায়িত্ব হিসেবে। এছাড়া আমি অনলাইন টিমটা দেখি।”
ঋতু আপু হাত বাড়িয়ে হ্যান্ডশেক করলেন, ভীষণ স্মার্ট মহিলা বুঝাই যাচ্ছে। হাতটা ওনার বয়স অনুপাতে বেশ নরম। বললেন, “তোমাকে তো ভীষণ মনোযোগ দিয়ে কাজ করতে দেখেছি। তুমি যে কাজের ছেলে সেটা প্রথম দেখেই বুঝেছিলাম।” বলে, মুচকি একটা হাসি দিলেন। সকালে ড্যাব ড্যাব করে বুকের মাপ নেয়াটা চোখ ওনার এড়ায়নি।
পরিচয় পর্ব শেষ করে আমরা ফিরে গেলাম ফ্লোরে। এদিকে ফোনে ফারিয়া ১০/১২ টা টেক্সট আলরেডি পাঠিয়ে দিয়েছে। আমি দ্রুত ফারিয়াকে রিপ্লাই দিলাম,
-“আসছি, ৫ মিনিট। নতুন চিফ এইচ আর মিটিং ডেকেছিল। তুমি কোথায়?” ফারিয়া ভীষণ কামুকী। আজকে চোদা খাওয়ার জন্য অস্থির হয়ে আছে বুঝাই যাচ্ছে। ১০ মিনিটও তর সইছে না।
-“আমি অলরেডি আন্ডারগ্রাউন্ড লেভেল টু–তে। শেষ মাথায়, আমার গাড়িতে বসে আছি।”
-“আমি ধরো তোমার থেকে আর ৩ মিনিটের দুরুত্বে আছি, লিফট চলে এসেছে। নেমে টেক্সট দিচ্ছি।”

কর্পোরেট জগৎ – দ্বিতীয় পর্ব
ফারিয়া লেটেস্ট মডেলের ম্যারুন প্রিমিও চালায়। ওর বাবা এস. শামসুল কবির, টেলিকম রেগুলেটরি কমিশনের এনফোর্সমেন্ট অ্যান্ড ইন্সপেকশন–এর ডিরেক্টর। টেলিকম রেগুলেটরি কমিশন দেশের সব টেলিকম কোম্পানির সরকারি নিয়ন্ত্রক। উনি চাইলেই ফারিয়াকে দেশের সবচেয়ে বড় টেলিকম কোম্পানিতে আরো বড় পদে জয়েন করিয়ে দিতে পারতেন। কিন্তু ফারিয়া চায় নিজের পায়ে দাঁড়াতে। তাই আমাদের কোম্পানিতে একেবারে এন্ট্রি লেভেল থেকে শুরু করেছে।
লিফটে উঠেই কল্পনায় ফারিয়ার স্লিম ফিগারটা ভেসে উঠলো। ৫ ফুট ৪ ইঞ্চি উঁচু হাল্কা পাতলা গড়নের ছিপছিপে দেহ। মাথার কোঁকড়া চুল গুলো বেশির ভাগ সময় সামনে দিয়ে বুকটা ঢেকে রাখার চেষ্টা করে। যদিও ফারিয়ার দুধের সাইজ ৩২ বি, কিন্তু ওর দেহের সাথে বেশ মানানসই। তবে, ওর শরীরের মূল আকর্ষণ ওর ভরাট পাছাটা। চিকন কোমর থেকে বেঢপভাবে কলসের মতো প্রসারিত হয়ে যাওয়া পাছাটা দুটো মাংসল উরুতে গিয়ে ঠেকেছে। তবে, পা দুটো লম্বা আর বেশ সরু। ওর ফুল ফিগারের তোলা ছবিতে দেখে মনে হয় যে কেউ দুষ্টামি করে ফটোশপে ওর পাছাটা দুইদিকে টেনে বড় করে দিয়েছে। কিন্তু, ফারিয়ার বিশেষত্ব এখানেই, ওর পাছার মাপটা ঠিক এরকমই। আর হাঁটলে পেছন থেকে দেখতে লাগে যে, পুরো পাছাটা একবার এইপাশ থেকে লাফিয়ে অন্য পাশে যাচ্ছে, আবার এইপাশে ফেরত আসছে। ওর ভরাট পাছার কথা ভাবতেই আমার ধোন বাবাজী ফুঁসে উঠলো।
লিফট থেকে লেভেল টু পার্কিং–এ নেমে হেঁটে শেষ মাথায় যেতেই ফারিয়ার গাড়িটা দেখলাম। কাছে গিয়ে সামনের প্যাসেঞ্জার সাইডের জানালায় টোকা দিলাম, দরজা খুলে দেওয়ার জন্য। ফারিয়ার গাড়ি কালো টিন্টেড স্টিকার করা, অন্ধকারে ভেতরে কিছুই দেখা যায় না। কিন্তু পিছনের বাম দিকের দরজা খুলে ফারিয়া আমাকে ভেতরে যেতে ইশারা করল। আমি পিছনে উঠে বসে পড়লাম। বললাম,
-“কি ব্যাপার? পিছে কি করো?”
-“পিছে বসে ১০ মিনিট ধরে এইটার জন্য অপেক্ষা করছিলাম বস্!” বলে আমার ধোনে হাত দিয়ে ম্যাসাজ শুরু করলো। ফারিয়া আজ হাল্কা সবুজ রঙের একটা টপ পরেছে, সাথে গাড় সবুজ লেগিংস। দুধগুলা কমলা লেবুর মতো টসটসে দেখাচ্ছে।
-“আরে, এইখানেই করবা নাকি? চলো আজকে আমার বাসায় যাই, আমি ড্রাইভ করি, দাও।” বলে ওর দুধ দুইটা নিচ থেকে তুলে নিয়ে বুকের সাথে ঠেসে ধরে ঠোঁটে চুমু দিলাম।
-“আচ্ছা শুন, তুমি রাগ করবা বলে বলিনি, আজকে আব্বুর সাথে মিনিস্ট্রির একটা ফ্যামিলি পার্টিতে যেতে হবে, হাতে সময় নেই। আর আজকে তোমার জন্য এটাই সারপ্রাইজ।”
-“এটাই সারপ্রাইজ মানে?” ঠোঁটে টুক করে একটা চুমু দিয়ে বললাম।
-“এটাই সারপ্রাইজ মানে, এটাই সারপ্রাইজ। আজকে গাড়িতে তুমি আমাকে করবা, নুতন এক্সপেরিয়েন্স হবে। আমার অনেক দিনের সখ।” এই বলে, ফারিয়া ওর কামিজটা বুকের উপর তুলে দিয়ে ঘিয়া কালারের ব্রা–টা বের করে দিল।
-“আরে পাগল নাকি? যে কোন সময় ড্রাইভার এসে পড়বে কেউ।” বলতে বলতে ওর বুকের খাঁজে একটা চুমু দিলাম।
-“আরে হাঁদারাম, লেভেল টু এখন শুধু সেলফ ড্রিভেন কার পার্কিং। আর বৃহস্পতিবার পাঁচটার আগে কে বের হবে? কথা কম, টেনশান কি তোমার না আমার? ইঞ্জিন বন্ধ, আর এইদিকে কেউ এমনিতেও আসবে না। কথা না বলে আমার কুট্টুসটাকে বের করো, খাবো।” বলে আমার প্যান্টের চেইন নামাতে লাগলো। ফারিয়া আমার ধোনকে আদর করে ডাকে কুট্টুস।
দ্রুত চিন্তা করতে লাগলাম, হাতে সময় তাহলে একদমই নেই। ফোরপ্লে করে বেশি সময় নষ্ট করা ঠিক হবে না, আর ফারিয়া গরম হয়েই আছে।। প্রিমিওতে জায়গাও অত বেশি নেই যে ঠাঁটিয়ে চোদা যাবে। তাই ফারিয়ার ব্রা তুলে দিলাম বুকের উপর। আর এক হাতে প্যান্টের চেইন খুলে ফারিয়ার কুট্টুসটাকে ওর হাতে ধরিয়ে দিলাম।
-“কি ব্যাপার, আজকে এত দ্রুত কুট্টুস উত্তেজিত হয়ে গেল কেন?”
-“তোমার হঠাৎ এই প্রস্তাবে মাথা খারাপ হয়ে গিয়েছে, তাই।”
আমি ফারিয়ার বাম দিকের দুধের বোঁটা চুষতে চুষতে ওর টাইট লেগিংসটা সাদা লেসের পেন্টি সহ নিচে নামিয়ে দিলাম। গাড়িতে আজকে ফারিয়াকে চুদবো ভাবতেই আমার মাথায় মাল উঠে গেছে। ভেতরে খুব একটা আলো নেই, তাই ওর ভোদাটা ভালো করে দেখতে পাচ্ছি না। হাতের দুইটা আঙ্গুল ভরে দিলাম ওর গুদে। “আউ! উমমম!” করে কঁকিয়ে উঠল ফারিয়া। গুদটা অলরেডি ভিজে চুপচুপে হয়ে আছে। ফারিয়া দুইহাতে আমার ধোনটা উপর নিচ করছে। বেশি সময় নাই। দেখলাম ফারিয়া আগেই সামনের সিট দুইটা টেনে এগিয়ে রেখেছে, তাই পিছনে কিছুটা জায়গা হয়েছে। আমি ফারিয়ার পিঠের পিছন দিয়ে হাত দিয়ে ওকে জড়িয়ে ধরে ঠোঁটে একটা চুমু দিয়ে বললাম,
-“আসো, আমার ফারিয়া মনি, আমরা শুরু করি?”
-“দাও জান, দাও। ইশশশ এইখানে তুমি আমাকে চুদবে ভাবতেই আমার মনে হয় এখনি হয়ে যাচ্ছে।”
আমি ফারিয়াকে বাম পাশে কাত করে ওর হাঁটু দুইটা মুড়িয়ে ওর বুকের কাছে চেপে ধরলাম। আবছা আলোতেও ওর ভীষণরকম ধবধবে সাদা পাছাটার মাঝ দিয়ে ট্রিম করা খোঁচা খোঁচা বালে ভর্তি গুদটা দেখতে পাচ্ছি। এখন আর চাটা–চাটির সময় নাই, তাই, দ্রুত হাতে প্যান্ট আর আন্ডারওয়ারটা নামিয়ে দিয়ে আমার ডান হাঁটুটা ভাজ করে ওর পিঠের পিছনে নিয়ে গেলাম। গুদের মুখে আমার ধোনটা সেট করে একটু চাপ দিতেই প্রায় অর্ধেকটা ঢুকে গেল। “আউচ্” করে উঠলো ফারিয়া। ও আজকে অনেক গরম হয়ে আছে। আলোআঁধারির এই পরিবেশে চোদা খাচ্ছে দেখে উত্তেজনায় টান টান হয়ে আছে। আমি ওকে পাশ ফিরিয়ে দ্রুত লয়ে ঠাপাতে লাগলাম আর একহাতে ওর বাম দুধ আর ওর শরীরের নিচ দিয়ে হাত নিয়ে গিয়ে অন্য দুধটা সর্বশক্তি দিয়ে টিপতে থাকলাম। “আমম উমমম উঃ উমমম উফঃ” করে নিচু গলায় শীৎকার করে যাচ্ছে ফারিয়া। আমি এই পরিবেশে বেশিক্ষণ রাখতে পারলাম না। ওর কানের দুলটা মুখে ঢুকিয়ে বললাম,
-“উফঃ ফারিয়া মনি, আমার হয়ে আসছে। বাইরে না ভিতরে?” বলে আরও দ্রুত গতিতে ঠাপাতে লাগলাম।
-“আমারও হয়ে যাচ্ছে, উঃ উঃ উঃ। ভেতরে ফেল সোনা, ভেতরে। তোমার জন্য আজকে পিল খেয়ে এসেছি।”
আমি ফারিয়াকে ওর ভাঁজ করা দুই পা সহ দুইহাতে জোরে চেপে নিচের ঠোটটা কামড়ে ধরে মাল ছেড়ে দিলাম। ফারিয়া সাথে সাথে বলল,
-“প্লিজ, আর একটু, থেমো না। আমারও হয়ে এসেছে, প্লিজ।” আমি দুজনের রসে পিছলে কাদা হয়ে যাওয়া গুদে আরও কয়েকবার ঠাপাতেই ফারিয়া শক্ত হয়ে বেঁকিয়ে গেল,
-“আহঃ আহঃ উঃ উঃ উঃ উঃ উঃ উমমম আহঃ” ওর অর্গাজম হতেই নেতিয়ে গেল।
আমি তাড়াতাড়ি গাড়ির পিছনের টিস্যুর বক্স থেকে পটাপট টিস্যু বের করে ওর গুদ আর আমার বাড়াটা পরিষ্কার করে নিয়ে বললাম,
-“এই ওঠো, প্রায় পৌনে পাঁচটা বেজে গেছে, এখনি বের হতে হবে।”
-“আমি আজকে আর গাড়ি চালাতে পারবো না, প্লিজ তুমি একটু আমাকে বাসায় ছেড়ে আস।” বলে আমার দিকে একটা আদুরে চাহুনী দিল।
-“ঠিক আছে, চলো।”
আমাদের দুজনের নিশ্বাসের বাষ্পে পুরো গাড়ির গ্লাস ঝাপসা হয়ে গিয়েছে। তাড়াতাড়ি গাড়ি চালু করে ফুল স্পিডে এসি চালিয়ে দিয়ে ফ্রন্ট, রিয়ার দুটো ডিফ্রস্টই অন করে দিলাম। একটু পর, দু‘জনে গাড়ি নিয়ে বের হয়ে গেলাম ফারিয়ার উত্তরার বাসার দিকে।

কর্পোরেট জগৎ – তৃতীয় পর্ব
===============
নতুন সুখের সন্ধানে
===============
রবিবার একটু সকাল সকাল গেলাম অফিসে। ফ্লোরে তখনও কেউ আসেনি। শুধু শিমুল ভাই এসেছেন। ল্যাপটপ খুলেই দেখি ঋতু আপু মেসেজ দিয়ে রেখেছেন যেন আজকে সকালেই ওনার সাথে দেখা করি। উঠে গিয়ে দেখি আলরেডি ঋতু আপু‘র চেম্বারে আলো জ্বলছে। নক করে দরজাটা একটু ফাঁক করে জিজ্ঞাসা করলাম,
-“আপু, আসতে পারি?”
-“হ্যাঁ, হ্যাঁ, ভেতরে আসো অয়ন।”
ঋতু আপু আজকে পরেছেন একটা আকাশী রঙের লো কাট ভি নেক থ্রি কোয়ার্টার জর্জেটের টপ। ঋতু আপুর ক্লিভেজের ঠিক মাঝে একটা ছোট্ট সেক্সী তিল দেখা যাচ্ছে। স্ট্রেইট চুল গুলোর অর্ধেকটা সামনে এনে বুকের এক পাশে দিয়ে রেখেছেন। বাম হাতের বুড়ো আঙ্গুলের নিচে ছোট একটা কিউপিডের উল্কি আঁকা।
-“গুড মর্নিং আপু। আমাকে আসতে বলেছিলেন।”
-“হ্যাঁ, তুমি আমাকে গতবছরের পুরো রোস্টারটা একটু সামারি করে আমাকে আজকের মধ্যে পাঠাতে পারবা? লাস্ট টুয়েলভ মান্থস্-এর সমস্ত হেড কাউন্ট অনুযায়ী সামারি হলেই হবে।”
-“ঠিক আছে আপু, আমি দুপুরের পরপরই আপনাকে মেইল করে দেবার চেষ্টা করবো।”
-“আচ্ছা। আরেকটা বিষয়, বলতো তোমাদের টিমে সরফরাজ মাহমুদ জুয়েল ঠিক কি কাজ করে?”
-“আপু, জুয়েল ভাইয়া আমাদের স্পেশাল ক্লায়েন্ট হ্যান্ডেল করেন, কিছু বড় ক্লায়েন্টের কী অ্যাকাউন্ট ম্যানেজার।”
-“আচ্ছা, উনি কি প্রায়ই ওভারসিজ ট্রাভেল করে?”
-“প্রায়ই বলতে আপু, রুমন ভাইয়ের সাথে প্রায় সমস্ত ট্রিপেই যায়। আমাদের সমস্ত বড় ক্লায়েন্ট দেখেন বলে রুমন ভাইয়ার ডান হাত বলে ডাকতেন আগের সি এইচ আর ও, শেবাজ ভাইয়া।”
-“ও, ওকে। আর সিনিয়র একজিকিউটিভ হয়ে তুমি রোস্টারের মতো এত গুরু দায়িত্ব পেলে কিভাবে? আমাদের ওখানে তো রোস্টার করে অ্যাট লিস্ট অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার লেভেলে।”
-“আসলে আপু, আমাদের রোস্টারের সফটওয়্যারটা আমি ইন্টারনালি ডেভেলপ করেছি। তাই, সবাই আমাকে মেইল করে যার যার রোস্টার পাঠিয়ে দেয়, আর আমি ইনপুট দেই। ফ্রন্ট এন্ড এর কাজটা এখনও শেষ হয়নি, তাই। আর, আমি আগে থেকেই রুমন ভাইয়ের জন্য টিম অ্যাক্টিভিটির সমস্ত ডেটা সার্ভার থেকে নামিয়ে সামারি করে দেই। সেখান থেকেই আমার কাছে স্ট্যাট সার্ভারের এর সব ডেটাবেজের এক্সেস আছে।”
-“আচ্ছা ঠিক আছে, তুমি তাহলে আমাকে আজকের মধ্যেই কষ্ট করে সামারিটা পাঠিয়ে দিও। থ্যাঙ্ক ইউ।”
-“নো প্রব্লেম আপু, এনি টাইম!”
বলে ঋতু আপুর রুম থেকে বের হয়ে এলাম। মাথায় ঘুরতে লাগলো ঋতু আপুর জেরা। বুঝাই যাচ্ছে ঋতু আপু অনেক উঁচু লেভেলের খেলোয়াড়। নাহলে দেশের সবচেয়ে বড় টেলিকমের সিনিয়র ম্যানেজার হওয়াটা সহজ কথা না। নতুন গেম শুরু হবে মনে হচ্ছে কোম্পানিতে। আমি আমার কাজ দেখাতে দুপুরের মধ্যেই ঋতু আপুকে মেইল পাঠিয়ে দিলাম।
লাঞ্চের পর রুমন ভাইয়ের একটা মেইল পেলাম। আমাকে আগের একটা রিপোর্টের কিছু ডেটা পরিবর্তন করে দিতে বললেন। আমি একটু দ্বিধায় পড়ে গেলাম। রিপোর্টটা গত বছরের ক্লোজিং এর সময় করা। সেটার ডেটা এখন কেন পরিবর্তন করতে বলছেন বুঝলাম না। চার তলায় রুমন ভাইয়ের চেম্বারে গিয়ে দরোজায় টোকা দিলাম,
-“ভাইয়া আসতে পারি?”
-“ইয়েস, কাম ইন।” ল্যাপটপ থেকে মুখ তুলে বললেন, “ও, অয়ন। এসো।”
-“স্লামালিকুম ভাইয়া, আপনার মেইলটা পেয়েছি।”
-“হ্যাঁ, তোমাকে মেইলটা পাঠিয়েছিলাম। কিছু ডেটায় গন্ডগোল আছে, এই বছরের সাথে ম্যাচ করছে না। তুমি এর আগের বছরের ফিগার গুলা ফলো করো, যদি লাগে কিছু ডেটা ডেটাবেজ থেকে ফেলে দাও।”
-“পুরোনো ‘র‘ ডেটা মুছে দিব ভাইয়া?”
-“হ্যাঁ, তোমাকে তো নাম্বার মিলাতে হবে, তাই না? আমি তো লাস্ট ক্লোজিং টা খেয়াল করিনি, তোমার উপর ভরসা করে তো এখন আমি বিপদে পড়ে যাচ্ছি। তুমি আজকেই ডেটা গুলো ক্লিন করে রিপোর্টটা তৈরী করে আমাকে পাঠাও।” কিছুটা ধমকের সুরে বললেন।
-“ওকে ভাইয়া, তাহলে আমি আপনার ইমেইলের ফিগার গুলো ফলো করে রিপোর্টটা তৈরী করে পাঠিয়ে দিচ্ছি।”
-“ওকে, আমাকে আজকের মধ্যেই করে দিয়ে যাবে।”
-“আচ্ছা ভাইয়া, এখন তাহলে আসছি, স্লামালিকুম।” বলে ভাইয়ার রুম থেকে আমার ডেস্কে গিয়ে বসলাম।
সকালে ঋতু আপুর জেরা, এখন আবার রুমন ভাই বলছেন ডেটা মুছে ফেলতে। আমি কোন যে এক ফাঁপরে পড়লাম। কর্পোরেটের এইসব খেলা খুব সাবধানে নিজেকে বাঁচিয়ে খেলতে হয়। আমি ভালোই টের পাচ্ছি বড় কিছু একটা ঘটতে যাচ্ছে। প্রথমেই সমস্ত ডেটাবেজের একটা ব্যাকাপ নিয়ে রাখলাম। যাতে কোনোরকম বিপদ হলে নিজেকে বাঁচাতে পারি। তারপর সন্ধ্যা পর্যন্ত বিভিন্ন ডেটাবেজ থেকে ডেটা মুছে রুমন ভাইয়ের সাজেশন মতো সংখ্যা পরিবর্তন করে রিপোর্টটা নতুন করে তৈরী করলাম। রুমন ভাইকে মেইল করে সেদিনকার মতো অফিস থেকে বেরিয়ে গেলাম।
পরদিন সকালে অফিসে এসে লিফটে উঠেছি, লিফটের দরজা পুরপুরি বন্ধ হয়ে যাওয়ার আগেই আবার খুলে গেল, দেখি ফারিয়া ঢুকছে। মুখে শয়তানি হাসি।
-“গুড মর্নিং, ফারিয়া।” হলুদ রঙের চওড়া গলার কামিজে আজকে ফারিয়াকে হলুদিয়া পাখির মত লাগছে।
-“গুড মর্নিং, অয়ন ভাইয়া!” ঢঙ্গি সুরে বললো। লিফটের দরজা বন্ধ হতেই আমাকে জড়িয়ে ধরে আমার পাছাটা টিপতে লাগলো।
-“কি ব্যাপার, আজকে কি লিফটে হবে নাকি? তোমার ফ্লোরে তো কল দিলা না।”
-“নাহ, লিফট আমার ভয় করে, তোমাকে ধরে থাকলে ভয় কম লাগে। তোমার সাথে তের তলায় উঠে একতলা হেঁটে উঠবো।”
উঁচু বিল্ডিং এর হাই স্পিড লিফট গুলো আমার একেবারেই পছন্দ না। চট করে উঠে যায়, ভালমতো ফারিয়ার দুধগুলো একটু টিপে দিয়ে সকালটা শুরু করবো সেই উপায় নাই। হাল্কা করে ওর ঘাড়ে চুমু দিতে দিতে ওর দুধগুলা কয়েকবার টিপতেই লিফট চলে এলো তের তলায়। জামা ঠিক করে চুলগুলো সামনে দিয়ে আমার আগে বেরিয়ে গেল ফারিয়া। আমিও নেমে হাঁটা দিলাম ফ্লোরের দিকে।
আমার কিউবিকলের দিকে আগাতেই দেখলাম সায়মা মাগীটা আমার পাশের ডেস্কের ফিরোজের সাথে কি নিয়ে যেন হাসাহাসি করছে, আর পাশ থেকে দেখা যাচ্ছে ওনার ৩৬ ডি সাইজের দুধগুলো। হাসির দমকে লাফিয়ে লাফিয়ে উঠছে। একটু কাছে যেতেই সায়মা আপুর কালো কামিজের স্বচ্ছ শিফনের কাপড়টা চোখে বিঁধে গেল। এত ট্রান্সপারেন্ট পোষাকে কেউ অফিসে আসতে পারে, ভাবাই যায় না। সায়মা আপুর জামার ভেতর দিয়ে ৩৮ ডি সাইজের সাদা ব্রা এর চওড়া স্ট্র্যাপ এমনকি লেবেলটাও দেখা যাচ্ছে। টুসটুসে গোল পাছার উপর সাদা স্যালয়ারের কুচিগুলও স্পষ্ট দেখতে পাচ্ছি। শুধু পেন্টিটাই দেখা যাচ্ছে না। মনে হয় সাদা পেন্টি তাই দেখা যাচ্ছে না। একে তো ফারিয়ার সাথে মাত্রই কচলাকচলি করে এসেছি, আর ওনার এই ট্রান্সপারেন্ট শরীর দেখে ধোনটা আবার মোচড় দিয়ে উঠলো। আমি টেবিলে ল্যাপটপের ব্যাগ রাখতে রাখতে জিজ্ঞেস করলাম,
-“গুড মর্নিং! কি ব্যাপার, সাতসকালেই আপনারা কি নিয়ে এতো মজা করছেন?”
-“আরে শুন মজার ঘটনা, ফিরোজকে এক ফিমেল ক্লায়েন্ট নাকি বলেছে, ট্যাকা কি বলদের ড্যাশ ড্যাশ দিয়ে আসে নাকি?” বলেই হাসতে শুরু করলো।
আমার দিকে ফিরতেই দেখলাম পাতলা জর্জেটের ওড়নার নিচ দিয়ে ডিপ নেক গলার কামিজের গলা দিয়ে ক্লিভেজের প্রায় এক ইঞ্চি মত দেখা যাচ্ছে। আমি দ্রুত চোখ সরিয়ে নিয়ে জিজ্ঞেস করলাম,
-“ড্যাশ ড্যাশ এ কি দিয়ে পুরন করবো সায়মা আপু?”
-“সেটা তুমি পরে ফিরোজের কাছ থেকে শুনে নিও। হা হা হা। উফ আমার পেট ব্যাথে করে দিলা ফিরোজ, সকাল বেলাতেই। হা হা উনি এমন কথা পাইলো কোথায়?”
-“সকালেই এতো হাইসেন না, নতুন সিএইচআরও আসছেন, দেখেন কার কার চাকরি যায়।”
-“ও, ভালো কথা মনে করিয়েছ, তোমাকে খুঁজতেই এসেছিলাম। কাজের কথায় আসি। ঋতু আপা বলছিলেন তুমি নাকি আমাদের টিমের তথ্য ভাণ্ডার। হা হা হা। তো, তথ্য ভাণ্ডার, আমার একটা রিপোর্ট লাগবে যেভাবেই হোক আজকের মধ্যেই লাগবে।”
-“কি রিপোর্ট লাগবে আপনার, বলেন শুনি?”
-“তুমি আমাকে গত মাসের এজেন্ট ওয়াইজ ইনবাউন্ড কলের একটা অপারেটর আর জিও লোকেশন ডিস্ট্রিবিউশন অ্যানালাইসিস করে দিবা। আমি একটা ফরম্যাট পাঠিয়ে দিচ্ছি তোমাকে।”
-“ভাইরে ভাই, শুনেই তো মনে হচ্ছে আজকে তেল বের হয়ে যাবে আমার। আজকেই লাগবে? ডেটা আছে কিনা দেখতে হবে তো আগে।”
আমার আপত্তি শুনে ওনার বুকটার অর্ধেক কিউবিকলের দেয়ালে এমন ভাবে ঠেসে দিলেন, যাতে এক পাশের দুধটা বের হয়ে বিশাল সাইজ পুরোপুরি দেখা যাচ্ছে। দুধটাও টাইট হয়ে চেপে বেরিয়ে আছে একপাশ দিয়ে। আর লেসের ব্রা–টার উপরের লেসটা কামিজের গলা দিয়ে বাইরে বের হয়ে আছে একটু। আমি দ্রুত চোখ নামিয়ে ল্যাপটপে লগইন করতে লাগলাম। আজকে সায়মা মাগীটা আমার মাথা নষ্ট করে দিচ্ছে। সকালেই টয়লেটে গিয়ে খেঁচে আসতে হবে মনে হচ্ছে।
-“এগুলা তোমার কাছে কিছুনা। তোমার মতো স্মার্ট ছেলের কাছে এগুলা পানি ভাত, বুঝলা? আমি তোমাকে মেইলটা করে দিচ্ছি। নাকি রুমন ভাইকে বলে দিব তোমাকে আজকে কোন কাজ দিতে না?”
-“নাহ থাক রুমন ভাইকে বলার কিছু নাই। উনি কাজ দিলে আপনার কাজটার কথা বলব।”
-“ওকে, থ্যাংকস অয়ন।“, বলে চলে গেল নিজের কিউবিকলের দিকে।
মাগীটা আমাকে রুমন ভাইয়ের ভয় দেখাচ্ছে। সায়মা আমাদের ফ্লোরের সবচেয়ে বড় খানকি। রুমন ভাই মাঝে মাঝেই ওনাকে লিফট দেয়। লিফট দেয় না ছাই, কোন ক্লাবে গিয়ে চটকাচটকি করে আরকি। আমার তো দৃঢ় বিশ্বাস সায়মা আপু রুমন ভাইকে লাগাতে দেয়। যাতে উপরে উঠার সিঁড়ীটা তর তর করে পার হয়ে যেতে পারে। লগইন করেই ছুটলাম টয়লেটে, আজকে কাজ শুরু করার আগেই সায়মা আপুর ইন্সটাগ্রাম দেখে মাল খালাস করে আসতে হবে, নইলে কাজে মন বসাতে পারবো না।

কর্পোরেট জগৎ – চতুর্থ পর্ব
সায়মার বাচ্চা যে আমাকে কি একটা কাজ দিল! মিনিমাম দশটা ভিন্ন ডেটাবেজ থেকে ডেটা নিয়ে প্রায় ৫০ মিলিয়ন রো এর একটা বিশাল টেম্পোরারি টেবিল বানাতে হয়েছে। একেকটা সিকুয়েল কোয়েরি চালাতে গিয়েই ১০ থেকে ১৫ মিনিট সময় চলে যাচ্ছে। এগুলো সাইজ করতে করতে সন্ধ্যা প্রায় সাতটা বেজে গেল। এখনোও একটু কাজ বাকি। আমি সায়মা আপুর ফোনে টেক্সট দিলাম,
-“আপু, অনেক বড় ডেটা, সময় লাগছে, কালকে দুপুরে দেই?”
-“প্লিজ অয়ন, আজকে কিছুটা সময় লাগলেও শেষ করে দাও। আমি রাতে বাসায় গিয়ে ডেটার উপর কাজ করবো।”
-“খিদায়, জান যাচ্ছে, কাল দেই?”
-“তুমি কি খাবা বলো, আমি ফুড প্যান্ডায় অর্ডার দিচ্ছি। পিৎসা হাট?”
-“এক্সট্রা লার্জ মিট অনলি। পুরোটাই আমার লাগবে।”
-“তোমার তো সবকিছু এক্সট্রা লার্জই পছন্দ। এক্সট্রা লার্জ পিৎসা, ডেটাবেজ, লোল। আমি আনাচ্ছি। আর শেষ হলে সিএক্সও মিটিং রুমে চলে এসো, আমি অপেক্ষা করব তোমার জন্য। দুইজন মানুষের জন্য পুরো ফ্লোর অকুপাই করে লাভ নাই।”
-“ওকে, আমি শেষ করে আসছি।“, বললাম আমি।
হঠাৎ আমার মাথায় অন্য একটা চিন্তা আসলো। আমার সব এক্সট্রা লার্জ পছন্দ বলতে উনি কি বুঝাতে চাইলেন? আর সিএক্সও মিটিং রুম তো চার তলায়। বস্দের ঐ ফ্লোর তো খালি হয়ে যায় ৭ টার সাথে সাথে। ৭ টা বাজতেই সব ডিপার্টমেন্ট হেডগুলা দ্রুত যার যার বাসায়, নইলে ক্লাবের দিকে ফুর্তি করতে ছোটেন। এছাড়া সায়মা আপুর গরম শরীরের ছবি দেখে সকালেই একবার খেঁচেছি। পরে ভাবলাম, হয়ত আমি একটু বেশিই উত্তেজিত আজকে সায়মা আপুর জামা দেখে, তাই এসব মাথায় আসছে। আসলে কিছুই না। আমি আবার কাজে মন দিলাম। কাজ শেষ করতে করতে ৮ টা বেজে গেল। লিফটে চার তলায় নামতে লাগলাম। শুধু সাত আর আট তলায় এখন ইনবাউন্ড কল সেন্টারের লোকজন আছে। বাকিরা ৭টা বাজতেই তল্পিতল্পা গুটিয়ে দৌড়ে পালায়। আমি লিফটে চার তলায় নেমে দেখি শুধু হল্রুমের লাইট জ্বলছে। সব বস্দের রুমের লাইট নিভানো। এই ফ্লোরে আর কেউই নেই। হেঁটে শেষ মাথায় গেলাম। ভেতরে লাইট জ্বলছে, কিন্তু কেউ আছে কিনা দেখা যাচ্ছে না। এই মিটিং রুমটাতেই শুধু মাত্র প্রাইভেসি গ্লাস লাগানো। একমাত্র ডিপার্ট্মেন্ট হেডরা এখানে নিজেরা নিজেরা মিটিং করেন। আমি দরজায় টোকা দিয়ে বললাম,
-“আসতে পারি?” দরজা ধাক্কা দিতেই দেখলাম ভেতর থেকে বন্ধ, ভেতর থেকে লক লাগানো। সায়মা আপু দরজা খুলে দিলেন।
-“অয়ন,আসো ভেতরে, একা ফ্লোরে ভয় লাগছিল, তাই লক করে রেখেছিলাম। তোমার শেষ?”
-“হুমম, শেষ। আমার পিৎসা কই? খেয়ে ফেলেছেন নাকি?” আমার ল্যাপটপ খুলে ওনার সামনে রাখতে রাখতে বললাম। উনি কনফারেন্স টেবিলে বসে ওনার ল্যাপটপে কাজ করছিলেন।
-“আরে নাহ! পিৎসাটা কফি টেবিলের উপরে রাখা আছে, একটু গরম করে নাও।”
আমি কফি টেবিলের দিকে চলে এলাম। পিৎসা গরম করতে দিয়ে রুমে চোখ বুলালাম। এই রুমটা একটু লম্বাটে। রুমে ঢুকার দরজার দিকটায় ৮ জনের একটা কনফারেন্স টেবিল, আর রুমের শেষ প্রান্তে বিল্ডিং–এর কাঁচের দেয়ালের দিকটায় তিনটা বড় সোফা ইউ শেপ–এ সাজানো। রুমের মাঝামাঝি দেয়ালে লাগানো কফি টেবিল আর ফ্রিজ। বস্রা বেতন ও পায় চড়া, মাস্তিও করে দারুণ! শালার কর্পোরেটের সিঁড়ীটা এতই কঠিন এই লেভেলে আসতে অনেক বুদ্ধি আর পরিশ্রম লাগে। সবচেয়ে বেশি লাগে অফিস পলিটিক্স জানা।
হঠাৎ কনফারেন্স টেবিলে বসা সায়মা আপুর দিকে চোখ পড়লো। সায়মা আপুর বয়স খুব বেশি হলে ২৯ কি ৩০ হবে। ওনার ডান পাশটা আমার এখান থেকে দেখা যাচ্ছে। গলার কাছে ওড়নাটা তুলে দুধ দুটো টেবিলের উপর তুলে দিয়ে আমার ল্যাপটপের স্ক্রিনে গভীর মনোযোগ দিয়ে কাজ করছে। বিশাল সাইজের দুধদুটো টেবিলের উপর চাপ খেয়ে টাইট হয়ে থাকলেও, জেলো কাস্টার্ডের মত তুলতুলে দেখাচ্ছে। উনি বসে থাকায় কামিজের সামনের অংশটুকু দুই পায়ের চিপায় ঢুকে গিয়ে সাদা স্যালয়ারের পাছার সাইডটা উঁচু হয়ে টসটসে দেখাচ্ছে।
টিং করে মাইক্রোওয়েভের আওয়াজ হতেই আমি দুটো প্লেটে করে গরম স্লাইস নিয়ে গেলাম টেবিলের দিকে। পিছন দিয়ে যাওয়ার সময় একটু ঝুঁকে ওনার গভীর ক্লিভেজটা দেখার লোভ সামলাতে পারলাম না। কি সুন্দর দুধদুটো একটা আরেকটার সাথে লেপ্টে লেগে আছে, আর মাঝখানে এক সুগভীর গিরিখাদ তৈরি করে রেখেছে।
-“কি দেখছ অয়ন এভাবে? রিপোর্টতো তোমারি বানানো।” স্ক্রিন থেকে চোখ না তুলেই বললেন। আমি থতমত খেয়ে গেলাম, ল্যাপটপের চকচকে স্ক্রিনে যে আমার ছায়া দেখা যাচ্ছে খেয়াল করি নি। আমি সাথে সাথে ওনার পাশের চেয়ারটা টেনে বসতে বসতে বললাম,
-“নাহ দেখছিলাম লাস্ট ইয়ার এর ফাইনাল ফিগারটা আর একটু বড় দেখেছিলাম, এখন মনে হচ্ছে যে ভুল দেখেছিলাম। রিপোর্ট চলবে আপু?”
-“চলবে চলবে। তোমাকে অনেক অনেক ধন্যবাদ। আর কি খাবে, বল। আচ্ছা, একটা কথা জিজ্ঞেস করলে কিছু মনে করবে নাতো?”
টেবিলে প্লেট দুটো রাখতে রাখতে বললাম,
-“বলেন না আপু।”
-“তুমি কি রিপোর্টের ফিগার দেখছিলা নাকি উঁকি দিয়ে আমার ক্লিভেজ দেখছিলা, সত্যি করে বলতো?”
-“ছিঃ ছিঃ আপু, সত্যি আমি ল্যাপটপের স্ক্রিন দেখছিলাম।” আমি ওনার প্রশ্ন শুনে হতভম্ব হয়ে গেলাম। কান দিয়ে ধোঁয়া বের হওয়া শুরু হল।
-“কেন তোমারতো এক্সট্রা লার্জ পছন্দ। আমার ব্রেস্টের সাইজ কি তোমার কাছে এক্সট্রা লার্জ মনে হয় না?”
আমি বুঝতে পারছি না ওনার উদ্দেশ্যটা কি। উনি কি আসলেই আমার দিকে আগাতে চাইছেন নাকি এমনিতেই শুধু শুধু বলছেন। একটু টোকা দেওয়ার জন্য বললাম,
-“আপু আপনি যদি অনুমতি দেন তাহলে একটা কথা বলি?”
-“বল বল, লজ্জা পাচ্ছ কেন? তুমি আজকে যেই উপকারটুকু করেছ, সেটা আমার জন্য অনেক কিছু। আর তুমি হয়তো আমার থেকে বয়সে দুই এক বছরের ছোট হবে, যেভাবে আপু আপু করছ, মনে হচ্ছে যেন আমি তোমার থেকে দশ বছরের বড়।” বলেই দুধ দুলিয়ে খিল খিল করে হেসে দিলেন।
-“আমাদের ফ্লোরের প্রায় তিরিশটা মেয়ের মধ্যে, একমাত্র আপনারই একটা বিশেষত্ব আছে। যেটা আর কারো মধ্যে নাই। আপনি অভয় দিলে বলতে পারি।”
-“তাই নাকি? ইন্টারেস্টিং তো। কি সেটা শুনি?”
-“একমাত্র আপনার বুকটাই আমার কাছে দেবী মূর্তিদের মত লাগে। একেবারে গোল গোল আর নিটোল কিন্তু তুলতুলে। আর বাকিদেরগুলো হয় অতিরিক্ত ব্যাবহারে বেঢপ দেখায় অথবা ওড়নার নিচে খুঁজেই পাওয়া যায় না। একমাত্র আপনারগুলোই এক্সট্রা লার্জ হলেও কিছুতেই বেঢপ লাগে না।” মুচকি মুচকি হাসতে লাগলাম আমি।
-“তাই নাকি? হুমম। তুমি যদি রাজি থাক, তাহলে কষ্ট করে আমার কাজটা করে দেয়ার জন্য আমি তোমাকে একটা গিফট দিতে চাই।”
-“কি গিফট শুনি?”
-“তুমি যদি প্রতিজ্ঞা করো এই কথা কাউকে বলবে না, তাহলে তুমি আজকে আমার ব্রেস্ট–এর গলার কাছের খোলা অংশ হাত দিয়ে ছুঁয়ে দেখতে পারো।”
আমার মাথা বনবন করে ঘুরছে ওনার কামুকী কথা বার্তা শুনে। দ্রুত চিন্তা করতে লাগলাম, এই ফ্লোরে কেউ আসবে না এখন। আর সকালে অলরেডি এই দুধের কথা চিন্তা করে একবার ম্যাস্টারবেট করেছি, সকাল থেকেই মাথাটা খারাপ হয়ে আছে ওনার ট্রান্সপারেন্ট শিফনের কামিজ দেখে। তাই, সুযোগটা হাতছাড়া করলাম না,
-“কাউকে বলতে যাব কেন? আমরা দুজনেই তো এখানে চাকরি করি, অবশ্যই আমরা কেউই নিজেদের চাকরির রিস্ক নিবো না। আর, সারাদিন আমাকে খাটিয়ে নিয়ে এখন শুধু ধরতে দেয়ার অফারটা কি একধরনের ইনজাস্টিস না, বলেন?”
-“হা হা হা, আচ্ছা ঠিক আছে, তুমি চাইলে একটা চুমুও খেতে পার।” বলেই উঠে গিয়ে দরজাটা খুলে দেখে নিলেন কেউ আছে কিনা, তারপর লক করে দিয়ে টেবিলে আসলেন। আমি বললাম,
-“এইখানে না, চলেন সোফায় যাই, জীবনের এত সুন্দর একটা মুহূর্ত সারাজীবনের জন্য স্মৃতিময় করে রাখতে চাই আমি।”
-“চল।” বলে সোফার দিকে আগাতে লাগলেন।
আমি পিছন থেকে ওনার পাছার অস্থির দুলুনি দেখতে দেখতে ওনার পেছন পেছন যেতে লাগলাম। আমি বললাম,
-“আপনি সোফার ঠিক মাঝখানে পদ্মাসনের ভঙ্গিতে বসেন।”
-“বাব্বাহ! মনে হচ্ছে সিনেমার ডিরেক্টর শট বুঝিয়ে দিচ্ছে!” বলে ওড়নাটা খুলে পাশে রাখতে রাখতে ধুপ করে সোফায় বসে পড়লো। ইশশ কি অপূরূপ ছন্দেই না বিশাল দুধ দুটো বাউন্স খেয়ে লাফিয়ে উঠলো! তারপর হাঁটুদুটো ভাঁজ করে সোফার উপর তুলে পদ্মাসনের ভঙ্গিতে শিরদাঁড়া সোজা করে বসে দুই হাত হাঁটুর উপর রাখলেন, আর বললেন,
-“এক মিনিটের একটা টাইমার অন করো ঘড়িতে। তোমার টাইম কিন্তু এক মিনিট।”
আমি ওনার সামনে কার্পেটের উপর বসে পড়লাম। পদ্মসনের ভঙ্গিতে বসার কারণে কামিজটা উপরে উঠে গিয়ে টাইট হয়ে থাকা স্যালয়ারটার ভেতরে থাকা ওনার গুদটা ঠিক আমার মুখ বরাবর চলে আসল। বললাম,
-“পদ্মাসনের নিয়ম কিন্তু চোখ বন্ধ করে রাখা, সেটা নিশ্চই আপনাকে বলে দিতে হবে না? এই নিন আমি টাইমার অন করলাম ঘড়িতে। থ্রি টু ওয়ান, স্টার্ট!” বলে এক মিনিট ত্রিশ সেকেন্ডের একটা টাইমার চালু করে দিলাম।
-“ওকে, আমার চোখও বন্ধ করলাম।”
নিচ থেকে উপরে উঠার সময় আমি প্রথমেই ওনার দুই পায়ের ফাঁকের মাতাল করা গন্ধটায় নাক বুলিয়ে নিলাম। আমি এবার ওনার ঠিক সামনে দাঁড়িয়ে ঝুঁকে ঘাড়ের কাছে নাকটা নিয়ে শ্যানেল ফাইভের মাতাল করা পারফিউমের সুঘ্রাণ নিলাম। এরপর আমার মুখটা ঠিক মুখের সামনে নিয়ে সায়মা আপুর কামিজের খোলা বড় গলার উপর দিয়ে ওনার দুধদুটো আলতো করে স্পর্শ করা শুরু করলাম। সায়মা আপুর গরম নিঃশ্বাস আমার চোখে মুখে পড়ছে।
একটু পর চোখ তুলে দেখলাম উনি একবার নিচের ঠোঁটটা কামড়ে দিয়ে জিভ দিয়ে আলতো করে ওনার উপরের ঠোঁটটায় বার বার ছোঁয়াচ্ছেন। প্রায় বিশ সেকেন্ড ওনার তুলেতুলে নরম দুধে হাত বুলাতে বুলাতে আমি দক্ষ হাতে দুই তর্জনী দিয়ে গলায়, বুকে আর ফুলে থাকা দুধের উপরের অংশে ইলিবিলি কেটে দিতে থাকলাম। আস্তে আস্তে সায়মা আপুর নিঃশ্বাস ঘন ঘন পড়া শুরু করলো, পদ্মসনের ভঙ্গিতে টান টান করে রাখা হাত ছেড়ে দিয়ে ওনার রানের উপর রেখে দিলেন।
এবার আমি একটা আঙ্গুল দুই দুধের ফাঁকে ক্লিভেজের ভেতর আস্তে আস্তে চালাতে থাকলাম, আর আরেকটা হাতের দুই আঙ্গুল দিয়ে ওনার গলা আর ঘাড়ে হেঁটে যাওয়ার ভঙ্গিতে সুড়সুড়ির মত করে বুলিয়ে দিতে লাগলাম। এবার দেখলাম উনি ওনার নিচের ঠোঁটটা একবারে কামড়ে ধরে রেখেছেন। আর চোখমুখ শক্ত করে ফেলেছেন। ঘড়িতে প্রায় চল্লিশ সেকেন্ড শেষ।
আমি ভাবলাম এখনো প্রায় পঞ্চাশ সেকেন্ড এর মতো সময় বাকি আছে, তাই বাকি সময়টুকু আরো ভালোভাবে কাজে লাগাতে হবে। সত্যি বলতে আমার মাথায় তখন মাল উঠে গিয়েছিলো। এতো কাছ থেকে সায়মা আপুর স্পর্শ নিয়ে এখানেই সব শেষ হয়ে যাবে আজকে? আমি তখন আমার অব্যর্থ অস্ত্র কাজে লাগলাম। দুইহাতে পিছন থেকে সায়মা আপুর গলা থেকে কানের গোড়া পর্যন্ত চার আঙ্গুল দিয়ে উপর থেকে নিচ আর নিচ থেকে উপর পর্যন্ত শুধু আঙুলের ডগা দিয়ে ঘষে দিতে থাকলাম। উনি মাথাটা পিছে পুরোপুরি হেলিয়ে সোফার ব্যাকরেস্টের উপর ছেড়ে দিল। ওনার নিশ্বাস আরো ভারী হয়ে গিয়ে ঘন ঘন পড়তে লাগলো। আমি ঠিক সেই মুহূর্তে ওনার প্রায় দুই ইঞ্চি গভীর ক্লিভেজের উপর আমার ঠোঁটটা নিয়ে গিয়ে দুই ঠোঁটে ওনার বুকের চামড়াটা সাকশান কাপের মতো চোঁ চোঁ করে টানতে লাগলাম। সায়মা আপু একটু নড়ে উঠলো। তখনও ওনার চোখ বন্ধ। এর মধ্যে আমি ওনার ক্লিভেজে জিভ ছোঁয়াতেই উনি “উহঃ ইশশশ” করে মুখ দিয়ে একটা অস্ফুষ্ট শব্দ বের করলেন। আর তখনই দুইহাতে আমার চুলগুলো মুঠো করে ধরে মাথাটা ওনার দুধের খাঁজে সাথে জোরে চেপে ধরলেন। তখনও ওনার চোখ বন্ধ। আর মুখে বললেন,
-“তোমার জন্য আরো এক মিনিট সময় বাড়িয়ে দিলাম অয়ন! তুমি চাইলে আমার গলার উপরে যে কোনখানে আদর করতে পারো।”
আমি সাহস পেয়ে ওনার বুক থেকে মুখ তুলে নিয়ে একহাতে ওনার মাথাটা তুলে ধরলাম আর ওনার ঠোঁটের মাঝে আমার ঠোঁট ডুবিয়ে দিলাম। সায়মা আপু সাথে সাথে আমার চোখে মুখে একের পর এক চুমু দিতে থাকলেন। তখনও ওনার চোখ বন্ধ, উনি আস্তে আস্তে নিজেকে এলিয়ে দিলেন সোফার নরম গদিতে। আর আমার কানে ফিস ফিস করে বললেন,
-“আমার একটা ফ্যান্টাসি আছে। প্লিজ তুমি আজকে আমার সাথে ডমিনেটেড স্যাডিস্ট সেক্স করো। শুধু জামা কাপড় ছিড়ে ফেলোনা। প্লিজ ফোর্স মি, প্লিজ প্লিজ! প্লিজ?”
ছোট্ট দুল সহ ওনার কানের লতিটা চুষতে চুষতে একটা একটা কামড় দিয়ে হিস্ হিস্ করে বললাম,
-“ইউ স্ট্রিট হোর! আজকে তোকে আমি এমন শিক্ষা দেবো, যে তুই বাকি জীবন আমার কেনা দাসী হয়ে থাকবি! ইউ উইল বি মাই বিচ!”
-“নো! নো! লিভ মি অ্যালোন! প্লিজ! ডোন্ট!” নিচু গলায় বলতে বলতে দুই পা ছুড়তে শুরু করলেন আর হাত মোচড়া মোচড়ি করে ছুটাতে চেষ্টা করতে থাকলেন।
আমি ওনার দুই হাত মাথার উপর তুলে এক হাতে গলা চেপে ওনার দুই রানের উপর উঠে বসে পড়লাম। আর ঠোঁটে কিস করতে করতে বললাম,
-“আই ওন্ট! ইউ উইল ফিল টুডে হাও এ ফিলথি হোর লাইক ইউ শুড বি ট্রিটেড!” বলেই আস্তে আস্তে করে ওনার দুই গালে চড় মারার মত করে মারতে থাকলাম।
-“না প্লিজ অয়ন, প্লিজ প্লিজ প্লিজ! লিভ মি! আমার জীবনটা নষ্ট করে দিও না প্লিজ!” বলে এইবার চোখ খুলে একটা চোখ টিপে দিলেন।
আমি ওনার দুই হাত ধরে রেখে একহাতে কামিজটা দ্রুত উপরে তুলে ওনার সাদা লেসের পাতলা ব্রা–টা বের করে ফেললাম। উনি খুব বেশি সাহায্য করলেন না কিন্তু পিঠটা একটু উঠিয়ে কামিজটা তুলে ফেলতে সাহায্য করলেন। এতো সুন্দর লাগছিল তখন তার বিশাল দুধ দুইটা! যেন দুটো গোল মতো সিলিকন বল ওনার বুকের উপর বসিয়ে রেখেছে। তার পর ব্রা–এর উপর দিয়ে একটা বোঁটায় মুখ দিয়ে, স্যালোয়ার টা টেনে আমার কোমরটা একটু উঁচু করে ধরে ওনার হাঁটুর কাছে নামিয়ে দিলাম। তারপর আমার পা দিয়ে স্যালোয়ারটা ওনার পায়ের পাতার কাছে নামিয়ে দিলাম। ভিতরে পরেছিলেন সাদা রঙের চিকন একটা থং। এইজন্যই সারাদিন ওনার ট্রান্সপারেন্ট কামিজ দিয়ে পেন্টি দেখতে পাইনি। সময় খুব বেশি নেই, যা করার তাড়াতাড়ি করতে হবে। তারপর একহাতে ওনার ব্রা–টা তুলে ওনার মোহনীয় দুধ দুইটা বের করে নিয়ে আসলাম। বাদামি রঙের অ্যারিওলার মাঝে দুধের বোঁটাগুলা শক্ত হয়ে তীরের মতো দাঁড়িয়ে আছে। ওনার নিপলগুলো খুব বড় না, কিন্তু একেবারে গোল। পুরো অ্যারিওলা সহ নিপলগুলো পিরামিডের মতো খাড়া হয়ে আছে।
আমি একটা নিপল মুখে পুরে নিয়ে দুইটা আঙ্গুল থং–এর ভেতরে ঢুকিয়ে ক্লিটটা ঘষে দিতে থাকলাম। প্রায় পাঁচ মিনিট ঘষা ঘষির ফলে সায়মা আপুর গুদ রসে চুপচুপে হয়ে ছিল। তারপর আমি দুইটা আঙ্গুল–ই ওনার গুদে ভরে দিয়ে ফিঙ্গারিং করতে লাগলাম। এইবার উনি মুখ দিয়ে খুবই নিচু স্বরে “আঃ আঃ আঃ আহঃ ” করতে লাগলো, কিন্তু হাত পা মোচড়া মোচড়ি করেই যাচ্ছে। উনি ফ্যান্টাসির জন্য অভিনয় করলেও দেখতে একদম মনে হচ্ছে যেন সব ওনার অনিচ্ছায় হচ্ছে, কি অভিনয়! দুধে আর গুদে ক্রমাগত অত্যাচারে সায়মা আপুর কপালে শিশিরের মতো বিন্দু বিন্দু ঘাম জমে গিয়েছে। আমাকে প্রায় ফিস ফিস করে বললেন,
-“ফাক মি অয়ন! ফাক মি নাও! ফাক মি হার্ড। আই ওন্ট রেজিস্ট এনি মোর।”
-“আই উইল ফাক ইউ!”
বলে ওনাকে ওনার বাম দিকে কাত করে সোফার ব্যাক রেস্টের দিকে মুখ করে দিয়ে ওনার বাম পা টা ওনার দুইহাতের বাঁধনের মধ্যে ঢুকিয়ে হাত দুটো বুকের সাথে চেপে ধরে রাখলাম। সায়মা আপুকে যেইভাবে চাচ্ছি সেইভাবে উনি ওনার শরীরটা ফ্লেক্সিবল করে আমাকে সাহায্য করছেন। পা এতটা স্ট্রেচ করে রেখেছেন যে ওনার থং–এর কাপড়টা চিকন সুতার মত দুইপাশে বেরিয়ে গিয়ে গুদের ফুঁটোটা হা হয়ে আছে। আমি দ্রুত একহাতে আমার প্যান্টের চেইন নামিয়ে দিয়ে আমার বাড়াটা বের করে আনলাম। একহাতে থং–এর সুতার মতো চিকন অংশটাকে হাত দিয়ে সরিয়ে ধরে গুদের মুখে বাড়াটা কয়েকটা ঘষা দিলাম। তারপর আঙ্গুল দিয়ে গুদের কিছু রস এনে বাড়ার মুন্ডির নিচে লাগিয়ে পিচ্ছিল করে নিলাম। যাতে একবারে ঢুকে যায়। তারপর ওনার গুদের মুখে বাড়াটা সেট করে একটা জোরে ঠাপ দিলাম। বাড়াটা প্রায় পুরোটা হড়হড় করে ঢুকে গেল। “আআআআআঃ নো!” করে কিছুটা জোরে চিৎকার দিলেন। তারপর ফিস ফিস করে বলতে লাগলেন,
-“ফাক মি অয়ন, ফাক মি হার্ড। আই উইল বি ইওর বিচ ফরএভার! আমাকে ব্যাথা দিয়ে মেরে ফেল প্লিজ!”
কিছুক্ষন এইভাবে ঠাপানোর পর ওনাকে উল্টো করে দিলাম। ওনার দুই হাত পিছনে এনে কোমরের কাছে আমার একহাত দিয়ে চেপে ধরে রাখলাম। ওনার ফর্সা ভরাট পাছাটা পক পক করে টিপে দিয়ে দুইবার টাস টাস করে স্প্যাংক করলাম। তারপর পিছন দিক দিয়ে ওনার গুদে আমার বাড়াটা ঢুকিয়ে দিলাম। একহাতে ওনার ডান দিকের দুধটা টিপছি আর ওনার উপর প্রায় শুয়ে গিয়ে ক্রমাগত ঠাপিয়ে যাচ্ছি। নরম পাছার ফাঁক দিয়ে গুদে বাড়া ঢুকানোর এক স্বর্গ সুখ পাচ্ছি আমি। কিন্তু আমার রাফ স্যাডিস্ট চোদনের ঠেলায় উনি মাথাটা অস্থির ভাবে নাড়িয়ে যাচ্ছে। খুব একটা আওয়াজ ও করতে পারছে না। ক্রমাগত “উঃ উঃ উঃ উঃ উঃ উঃ উঃ” করে যাচ্ছেন। আরো কিছুক্ষন এইভাবে ঠাপানোর পর সায়মা আপু ধনুকের মতো বাঁকা হয়ে স্থির হয়ে গেলেন। এখন আর মাথা ঝাক্কাছেন না। বুঝলাম যে ওনার অর্গাজম হলো। উনি মাথাটা সোফার উপর উপুড় করে ফেলে দিয়ে বললেন,
-“আমি কখনও কারো সাথে সেক্স করে এতো স্যাটিসফাইড হইনি। ইউর স্যাডিস্ট স্টাইল ইজ রিয়েলি এক্সেপশনাল অয়ন।”
-“আমিও কখনো কাউকে এভাবে ফোর্সড ফাক করিনি। নাও, উড ইউ লাইক মাই কাম ইনসাইড অর আউট?” ঠাপাতে ঠাপাতে বললাম।
-“ইনসাইড! ইনসাইড! নো কোয়েস্চেন দেয়ার!”
আমি এইবার ওনার হাত ছেড়ে দিয়ে দুইহাত দিয়ে বগলের নিচ থেকে ওনার দুধ দুইটা অসুরের মতো চিপে ধরে খুবই দ্রুত গতিতে ঠাপাতে থাকলাম। তখন উনি ক্রমাগত মোন করেই যাচ্ছেন, “আঃ আঃ আঃ আঃ ফাক মি! ইয়েস! ফাক মি হার্ডার লাইক এ বিচ! রিপ অফ মাই পুসি! উঃ উঃ উঃ উঃ উমমম আহঃ” প্রায় এক মিনিট এভাবে ঠাপানোর পর আমি ছলাৎ ছলাৎ করে ওনার গুদের গভীরে মাল ছেড়ে দিলাম। কিছুক্ষন এইভাবে থেকে আমি ওনার উপর থেকে উঠে গেলাম। সায়মা আপু উঠে বসে কয়েকটা টিস্যু নিয়ে ওনার গুদের মুখে ধরে রাখলেন। আর বললেন,
-“সরি অয়ন। আমি প্রথমে খুব বেশি একসাইটেড ছিলাম। তোমায় ব্লোজব দিতে পারিনি। লেট্ মি ক্লিন দ্যা সুইট মেস অফ ইওর ডিক।”
-‘দ্যাট উইল বি মাই প্লেজার।” বলে আমার ধোনটা ওনার মুখের কাছে ধরতেই চেটেপুটে ওনার আর আমার রসে সিক্ত ধোনটা চেটে পরিষ্কার করে দিলেন।
দুজনেই দ্রুত টিস্যু দিয়ে নিজেদেরকে পরিষ্কার করে যার যার কাপড় ঠিক করে নিলাম। কনফারেন্স টেবিলে গিয়ে ওনার ল্যাপটপটা ব্যাগে ভরে বললেন,
-“অয়ন, খুব বেশি সময় হাতে নেই, তোমাকে শুধু একটা কথাই বলি, আমি সত্যি খুব এনজয় করেছি আজকে।”
-“স্বপ্নের কামদেবীর স্পর্শে আমার এই ছোট্ট জীবন আজ স্বার্থক সায়মা আপু। আপনাকে খুব বেশি ব্যাথা দিই নিতো?”
-“আরে নাহ! আমি তোমার ফোর্সফুল অ্যাক্ট খুব এনজয় করেছি! বললাম তো, তুমি এক্সেপশনাল। থ্যাংক ইউ”
-“ইট ওয়াজ মাই প্লেজার!”
-“আমি তাহলে আগে বের হয়ে যাচ্ছি, তুমি দশ মিনিট পর বের হয়ে যেও, ওকে?”
-“ওকে, নো ইশুজ আপু! আমি এখানেই ওয়েট করবো।”
-“ওকে বায়!” বলে একটা হাসি দিল।
-“বায় আপু! গুড নাইট।”
আমি সায়মা আপুকে বিদায় দিলাম। কালো লেদারের সোফাটা ভালোমত চেক করে দেখলাম কোনো কিছুর অস্তিত্ব আছে কিনা। তারপরেও টিস্যু দিয়ে সোফার মাঝের অংশুটুকু ভালো করে মুছে পুরো রুম আবারো ভালোমত চেক করে বের হয়ে গেলাম।

কর্পোরেট জগৎ – পঞ্চম পর্ব
=============
শিকারী ও শিকার
=============
পরদিন অফিসে গেলাম একটু দেরি করে। ফ্লোরে সবাই চলে এসেছে। সায়মা আপুর ডেস্ক দেখছি খালি। আমি ল্যাপটপ খুলে দেখি ঋতু আপুর ইমেইল। আমার রিপোর্টের উপর কিছু কারেকশান দিয়েছেন। আমি কারেকশান গুলো শুরু করতে করতেই ফারিয়ার টেক্সট এলো,
-“ব্যস্ত?”
-“মাত্রই একটা কাজ শুরু করলাম। কেন?”
-“কখন শেষ হবে?”
-“লাঞ্চের আগেই শেষ হবে, ঘটনা কি?”
-“একটু দেখা করতে পারবে?”
-“এখনই?”
-“হ্যাঁ, হ্যাঁ এক্ষুনি!” কণ্ঠে উত্তেজনা।
-“ওকে, কই তুমি?”
-“আমার ফ্লোরে।”
-“ওকে।”
বুঝলাম না সকাল সকাল এত কিসের ফারিয়ার তাড়া। সিঁড়ি দিয়ে উপরের তলায় উঠতে উঠতে দেখি চৌদ্দ তলার সিঁড়ির শেষ মাথায় ল্যান্ডিং–এ ফারিয়া আমার দিকে পিছন ফিরে দাঁড়ানো। কালো রঙের আঁটসাঁট করে জড়ানো সুতি শাড়ির সাথে পুরো পিঠখোলা লাল রঙের স্লিভলেস ব্লাউজ পরেছে। চুলগুলা সামনে নিয়ে রেখেছে, কানে ম্যাচিং ঝুমকা। হাতে লাল কাঁচের চুড়ি পরেছে। ব্লাউজের দুই বগলের দিক থেকে দুটো লাল ফিতা, ব্রা–এর স্ট্র্যাপ যেখানটায় থাকার কথা সেখানে ফুল করে গিঁট বাধা। একে তো নিচে ব্রা–এর কোনো অস্তিত্ব দেখা যাচ্ছে না, তার উপর সিঁড়ি দিয়ে নিচ থেকে উপরে উঠার সময় ওর ভরাট তুলতুলে ঢেউখেলানো বেঢপ পাছাটা আমার কাছে অন্তহীন জোড়া পর্বতের মতো লাগলো। সিঁড়িতে কারো কোনো সাড়াশব্দ নেই। সিঁড়ির দুটা ধাপ বাকি রেখে দাঁড়ালাম।
ফারিয়ার দুই পাছার উপর দুইহাতে চাঁটি মেরে খোলা পিঠে একটা চুমু খেয়ে বললাম,
-“যেভাবে নাইটক্লাবের হুকার দের মতো দাঁড়িয়ে ছিলে, যদি অন্য কেউ আসতো?”
-“আমি উঁকি দিয়ে দেখেছি তুমি বের হয়েছিলে।” আমার দিকে ঘুরে আমার দুই কাঁধের উপর হাত রেখে বললো।
-“এত সকাল সকাল কি এতো তাড়া তোমার? বড় ক্লায়েন্ট ধরতে যাবে নাকি?”
-“উহু, আজকে মার্কেটিং টিমের ডে আউট, নক্ষত্রবাড়ি রিসোর্টে। আমি কনভয় মিস করেছি। সিএমও আবরার ভাইয়া‘র মিটিং শেষ হলে আমাকে নিয়ে যাবে।”
-“তোমাকে নিয়ে কি ঐখানেই যাবে নাকি ওনার বাসা হয়ে যাবে?” হাসতে হাসতে বললাম আমি।
-“ছিঃ! আমাকে তুমি বুঝি সেরকম মেয়ে ভাবো?” বলে মুখটা ঘুরিয়ে নিলো। আমি আলতো করে ওর গাঢ় লাল ম্যাট লিপস্টিক দেয়া টসটসে ঠোঁটে টুকুস করে একটা চুমু দিয়ে বললাম,
-“দুষ্টুমি করলাম ফারিয়া মনি, রাগ করো কেন? তোমাকে দেখে তো আমার মাথাই টং করে হট হয়ে গিয়েছে, সেক্সী শাড়ি দেখে তোমার আবরার ‘ভাইয়াআআ‘ নিজেকে সামলাতে পারবে তো?”
-“ধ্যাত্তেরি, যতসব ফালতু কথা। বলোনা, আমার অ্যাসটা এই শাড়িতে অনেক সুন্দর লাগছে না?”
-“হুমম লাগছে তো। আমার তো ইচ্ছে হচ্ছে তোমার ‘অ্যাস‘-এ মুখ ডুবিয়ে থাকি।”
-“আজকে সুন্দর করে সেজেছি, কিন্তু তোমাকে না দেখিয়ে যেতে মন চাইলো না।”
নিচ থেকে পায়ের আওয়াজ আসছে। আমাকে ছেড়ে দিয়ে ফারিয়া দ্রুত দরজার ভিতর ঢুকে যাওয়ার সময় বললো,
-“তুমি ডান দিকের করিডোর ধরে শেষ মাথায় পুরোনো সার্ভার রুমে আসো।”
বুঝলাম না ফারিয়ার প্ল্যান কি। ও ঢুকে যেতেই, একটু পর আমিও ভেতরে ঢুকে গেলাম। পুরো ফ্লোর ফাঁকা। দুইজন ছিল, তারা লিফটের দিকে আগাচ্ছে। আমি এদিক ওদিক দেখে চট করে ডান দিকের করিডোর ধরে যেতে লাগলাম। শেষ মাথার রুমটা পুরোনো একটা সার্ভার রুম ছিল। আমি দরজা ঠেলে ভেতরে ঢুকে সার্ভার র্যাকগুলার এদিক ওদিক ফারিয়া কে কোথাও দেখলাম না। হঠাৎ স্টোর রুমের দরজা ফাঁক করে ফারিয়া ডাকলো,
-“এখানে।”
আমি ঢুকতেই ফারিয়া দরজা লাগিয়ে দিল। আমি বললাম,
-“ঘটনা কি আজকে তোমার? এতো হর্নি কেন?” ওর ঠোঁটের লিপস্টিক নষ্ট না করে আলতো করে চুমু দিতে দিতে বললাম।
-“ঘটনা কিছুনা, উপর থেকে দাঁড়িয়ে তোমার বুকের পশম দেখে হঠাৎ আমার গ্রাউন্ডফ্লোরটা ভিজে গিয়েছে। ভাবলাম কুট্টুসটাকে একটু আদর করে যাই।” বলতে বলতে কাঁধ থেকে হ্যান্ড ব্যাগটা নামিয়ে ফ্লোরের উপর রাখলো। আমার সামনে দুই পায়ে ভর দিয়ে বসে বসে প্যান্টের চেইনটা নামিয়ে দিয়ে আন্ডারওয়ার–এর ফুঁটো দিয়ে ঠাঁটানো বাড়াটা কসরত করে বের করে আনলো। হাতের লাল কাঁচের চুড়িগুলো টুংটাং শব্দ করবে বলে, চেপে হাতের দিকে বসিয়ে দিল।
টিং টিং করে লাফানো বাড়াটা মুখে নিতে নিতে ফারিয়া বললো,
-“কুট্টুস দেখি এক্কেবারে রেডি! তারপরেও একটু আদর করে দিই।” বলে ওর ঠোঁট খুলে জিভ বের করে বাড়াটাতে থুতু লাগিয়ে দিতে লাগলো। বাড়ার মুন্ডিটাতে জিভ লাগানোর কারণে আর উপর থেকে ওর দুধের গভীর ক্লিভেজ দেখে আমি দ্রুতই উত্তেজিত হয়ে গেলাম। ওর চুলে আর কানের লতিতে হাত বুলিয়ে দিতে লাগলাম আর এক হাতে ওর ব্লাউজের ভেতর দিয়ে একটা দুধ চেপে ধরে এক আঙ্গুল দিয়ে শক্ত হয়ে যাওয়া নিপলটা রগড়াতে লাগলাম। কিছুক্ষন বাড়াটা আচ্ছামতো চেটে ফারিয়া দ্রুত দাঁড়িয়ে গেল। আমার শার্টের উপরের বোতাম খুলে বুকের পশমগুলোয় আঙ্গুল আর নাক ঘষতে ঘষতে বললো,
-“সময় নেই, নইলে আজকে কুট্টুসটাকে খেয়েই ফেলতে ইচ্ছে করছিল।”
-“তোমাকে দেখেই তো আমার মাল প্রায় বের হয়ে যাচ্ছে ফারিয়া মনি।” বলে ওকে পিছনে ঘুরিয়ে দিলাম। দুইহাতে পাহাড়সম লদলদে পাছার মাংস টিপতে টিপতে ওর খোলা কামুকি পিঠে ধাক্কা দিয়ে সাজিয়ে রাখা কার্টনের দিকে নিয়ে গেলাম। ও দ্রুত হাতে কালো শাড়িটা কোমরের কাছে তুলেতেই দেখলাম ওর অপূর্ব সুন্দর তুলতুলে গোল পাছার চর্বি গুলো ঢেউ খাচ্ছে।
ফারিয়া লাল রঙের একটা জি–স্ট্রিং পরেছে। ও গুদের ঠোঁটের ফাঁকে ঢুকে রসে জবজবে হয়ে যাওয়া জি–স্ট্রিং এর ফিতাটা সরিয়ে দিয়ে কার্টনের উপর দুই হাতে ভর দিয়ে ডগি স্টাইলে দাঁড়িয়ে বললো,
-“দাও, প্লিজ দাও। আমার কুট্টুসটাকে এখানে ভরে দাও!”
আমি চট করে ওর গুদের মুখটায় জমে থাকা রসটুকু জিভ দিয়ে চেটে দিলাম। তারপর আমার বাড়ায় থুতু মাখিয়ে নিয়ে ওর মাংসল গোলাপি গুদের মুখে ঘষতে লাগলাম।
-“এত ঘষাঘষির টাইম নাই এখন!” বলে, ফারিয়া নিজহাতে আমার বাড়াটা ধরে ওর গুদের ফুঁটোয় ঠেকিয়ে দিল। তারপর নিজেই চাপ দিয়ে আমার ঠাঁটানো বাড়াটা ওর গরম গুদে গেঁথে নিয়ে “আউচঃ! উমমম!” করে একটা ছোট্ট শীৎকার দিল। আমি আগপিছ করে ফারিয়াকে ডগি স্টাইলে ঠাপাতে ঠাপাতে ওর মসৃন খোলা পিঠে হাত বুলিয়ে দিচ্ছিলাম।
“আঃ আঃ আঃ আঃ! উমম উহঃ আঃ আঃ আঃ! দাও! আরো জোরে জোরে দাও! উমম!” আমার মোটা বাড়াটা ওর টাইট গুদে যাওয়া আসা করতে লাগলো।
ওর পিঠের উপর আমার বুকটা ঠেকিয়ে দিয়ে ওর ঘাড়ের পিছনে দাঁত দিয়ে কামড়ে ধরে বললাম,
-“তোমার বুবস গুলা কি করছে দেখি।” বলে দুইহাত বুকের নিচে নিয়ে গিয়ে ব্লাউজের ভেতর দিয়ে দুধ দুইটা চেপে ধরলাম। ব্রা পরেনি কিন্তু নিপলের উপর পাতলা স্টিকার–এর মতো ব্রেস্ট পেটাল পরে আছে। তাই নিপল গুলো ধরা যাচ্ছে না। স্টিকার–এর উপর দিয়েই দুধ দুইটা চাপতে চাপতে পেছন থেকে আরো দ্রুত লয়ে ঠাপাতে লাগলাম।
-“আহঃ অয়ন সোনা! উঃ উঃ আঃ আঃ আঃ আহঃ আমমম ইশশ।” শীৎকার দিয়ে ওর অর্গাজম হয়ে গেল।
ওর কাঁচের চুড়ির টুং টাং আওয়াজ আর ঝুলে থাকা গলার মালাটার ঝির ঝির আওয়াজে আমার মাথাটা মাতাল হয়ে যাচ্ছিল। মাধ্যাকর্ষণের টানে ঝুলে থাকা তুলতুলে দুধ দুইটা ডলতে থাকার কারণে আর ওর নরম দশাসই পাছার নরম মাংসের চাপে আমার মাল ধোনের মুখে চলে এসেছে। বললাম,
-“পিল অর নো পিল?”
-“পিল! পিল! কাম ডিপ ইন মাই পুসি!”
তীব্র গতিতে ধোনটা ওর গুদে চালাতে চালাতে গুদের ভিতরে ঠেসে ধরে ফিনকি দিয়ে বিচিতে জমে থাকা মালগুলো ভিতরে ঢেলে দিলাম।
-“আহঃ! আমার বেরিয়ে গেল।” বলে বাড়াটা গুদ থেকে বের করে আনতেই ওর গুদের দেয়াল বেয়ে আমার থকথকে সাদা বীর্য চুইয়ে ফ্লোরের উপর পড়তে লাগলো।
-“আমি কুট্টুসটাকে খাবো!” বলে শাড়ি উঠিয়ে রেখেই দুই পায়ে ভর দিয়ে আমার সামনে বসে পড়ে আমার ধোনটাকে মুখে নিয়ে নিয়ে চেটেপুটে পরিষ্কার করে দিতে লাগলো। তখনও আমার মাল ফারিয়ার গুদ চুঁয়ে টপ টপ করে মেঝেতে পড়ছে।
আমি বললাম,
-“তোমার লিপস্টিক?”
-“আবার দিয়ে নিব।” বলতে বলতে বিচি দুটোকে একহাতে নিয়ে আলতো আদর করতে করতে আমার বাড়াটা একদম পরিষ্কার করে দিল। ও হ্যান্ড ব্যাগ থেকে টিস্যু নিয়ে মুছতে মুছতে বললো,
-“যাক, আজকে সারাটা দিন আমার শান্তিতে কাটবে। তোমাকে সকালেই না পেলে রাতে এসে কুট্টুসটাকে আজ চিবিয়ে খেতাম।”
-“হুমম, দেখো আবার রিসোর্টে গিয়ে বাকি সবার মাথা খারাপ করে দিও না। যেই শো–রুম সাথে করে নিয়ে যাচ্ছ! সাথে আবার জি–স্ট্রিং তার উপর নিপল স্টিকার! পুরাই কামদেবী!”
-“একদম ফালতু কথা বলবা না! কুট্টুসটাকে এতো আদর করি বলে ভেবোনা আর কেউ চান্স পায় আমার ধারে কাছে। ডোন্ট থিঙ্ক আ‘ম আ কর্পোরেট বিচ!” ফারিয়ার ফোনে টেক্সট এলো। দ্রুত আবরার ভাইকে রিপ্লাই দিয়ে বললো,
-“শিট! আবরার ভাই নিচে নেমে গেছে! আমি যাচ্ছি, ফোনে কথা হবে, ওকে? আর আমার কুট্টুসটাকে দেখে রেখো।”
-“হুমম দেখে রাখবো, যেন এখানে সেখানে মুখ না দেয়।”
-“অসভ্য একটা! বায়!” বলে আমাকে জড়িয়ে ধরে ঠোঁটে একটা কিস দিয়ে স্টোর রুম থেকে বেরিয়ে গেল।

কর্পোরেট জগৎ – ষষ্ঠ পর্ব
ডেস্কে ফিরে এসে দেখি কয়েকটা ফেরেরো রোশার কোকোনাট ক্যান্ডি। ল্যাপটপ খুলে দেখি সায়মা আপুর ম্যাসেজ,
-“থ্যাংকস ফর দ্যা রিপোর্ট! আ স্মল টোকেন অভ গ্র্যাটিচিউড লেফট অন ইওর টেবল।” লিখে ধন্যবাদ দিলেন আমাকে।
-“মাই প্লেজার আপু!” রিপ্লাই দিয়ে রাখলাম। কিন্তু মালটা কই? এখনো একবারও দেখলাম না। নিশ্চয়ই কোনো বসের কাছে ঘুর ঘুর করছে কর্পোরেট বিচের মতো।
সন্ধ্যা পর্যন্ত হাতে খুব একটা কাজ নেই। সার্ভারে কিছু টুকটাক কাজ করে আর গেম খেলে দিনের বাকি সময়টা কাটিয়ে দিলাম। প্রায় ৭টা বাজে, বের হওয়ার প্রস্তুতি নিচ্ছি, তখন আমার ফোনে অপরিচিত নাম্বার থেকে ইংরেজিতে লেখা একটা টেক্সট আসলো,
-“তুমি কি অফিস থেকে বের হয়ে গিয়েছো?” নাম্বারটা আমাদের অফিসিয়াল সিরিজের নাম্বার। সাথে সাথে খুঁজে দেখলাম, ঋতু আপুর নাম্বার এটা। আমি উত্তর দিলাম,
-“না আপু, এখনও অফিসে। কিছু লাগবে?” কিছুক্ষন পর উনি উত্তর দিলেন,
-“আমার তোমার সাথে একটা জরুরি মিটিং করা লাগবে।”
-“কোন ফ্লোরে আসবো আপু?”
-“অফিসে না, আমি এখন র্যাডিসনে। তোমার গাড়ি আছে?”
-“আমার বাইক আছে, তবে আজকে আনিনি।”
-“ওকে, আমি তোমাকে একটা নাম্বার টেক্সট করে দিচ্ছি, আমার ড্রাইভারের নাম্বার, মিলন তোমাকে অফিস থেকে নিয়ে আসবে। ও গিয়ে তোমাকে ফোন দিবে। তোমার ল্যাপটপ তো সাথেই আছে, তাই না?”
-“জ্বি আপু।”
-“ওকে, আসো তুমি তাহলে।”
-“জ্বি আপু।”
মাঝে মাঝে আমাদের ব্রেকফাস্ট মিটিং অফিসের বাইরে হয়। বা কখনও কখনও সন্ধ্যার পর দুই এক জন বিগ বস্-এর সাথে ওনাদের ক্লাবে গিয়েছি। কিন্তু হুট্ করে এরকম ভাবে তো কখনও কেউ মিটিং–এ ডাকেন না। বুঝতে পারছি না, উনি কি শুধু আমাকেই ডেকেছেন, নাকি আরো কেউ থাকবে মিটিং–এ। ফারিয়া ফোন দিল,
-“আমাদের অফিসে আসতে আর ঘন্টাখানিক লাগবে। তুমি কই?”
-“অফিসে এখনও, একটু ভেজালে আছি।”
-“কি, কোনো কাজ বাকি?”
-“উঁহু, ঋতু আপুর সাথে একটা মিটিং আছে।”
-“এখন মিটিং?”
-“হুমম, র্যাডিসনে যেতে বলেছেন।”
-“বলো কি! ওকে যাও তাহলে, আর আমার কুট্টুসটাকে সাবধানে রেখো। কারো যেন নজর না লাগে, হি হি হি।”
-“আমি আছি চাকরির চিন্তায় আর তোমার মাথায় ঘুরছে কুট্টুস! ওকে, পরে কথা হবে, বায়।
-“ওকে, বায়।” ফোন কেটে দিল ফারিয়া।
জ্যাম ঠেলে আসতে ড্রাইভারের আধা ঘন্টা লেগে গেলো। আমি গাড়িতে উঠে ভাবছি, কি এমন কারণ থাকতে পারে যে উনি আমাকে অফিসের বাইরে হঠাৎ মিটিং–এ ডেকেছেন। কারণ, ওনাদের লেভেলের কেউ আমার মতো সাধারণ একজনের সাথে মিটিং করতে চাচ্ছেন, ব্যাপারটা ঠিক বুঝতে পারছিনা। এইসব সব চিন্তা করতে করতে চলে এলাম র্যাডিসনে। টেক্সট দিলাম আপুকে,
-“আপু, আমি লবিতে।”
-“টপ ফ্লোরে সিগার বারে চলে আসো।”
-“ওকে আপু।” বলে আমি লিফটের দিকে গেলাম। চিন্তা করছি, আপু যেহেতু বারে, তার মানে উনি হয়তো একা না, সাথে কেউ আছে। কিন্তু কে থাকতে পারে? আমাদের ডিপার্টমেন্ট এর কেউ? নাকি এইচ আর এর কেউ। আর মিটিং–টাই বা কি নিয়ে। এইসব চিন্তা মাথায় শুধু ঘুরছেই।
লিফট থেকে নেমে বারের ভেতরে ঢুকে খুঁজতে লাগলাম। শেষের দিকে একটা টেবিলে দেখলাম ঋতু আপুর মুখোমুখি একজন মহিলা বসা, ওনার মতোই বয়স। টেবিলটার তিন পাশে তিনটা সিঙ্গেল উঁচু সোফা আর এক পাশে কাচের দেয়াল দিয়ে বাইরে দেখা যাচ্ছে। ওনারা দুইজন মুখোমুখি বসেছেন। এদিকে পিছন করা চেয়ারটা খালি। বুঝলাম না, আর তো কেউ নাই। তাহলে শুধু আমার সাথে কি মিটিং করবে ঋতু আপু? যাই হোক একটু আগাতেই দুজনকেই সাইড থেকে একটু ভালো মতন দেখতে পেলাম। ঋতু আপুর উল্টা পাশের আপুটার কামনাময়ী মোটাসোটা দেহ চোখে পড়লো। উনি পরেছেন মেরুন মোটা বর্ডার দেয়া নেভি ব্লু কালারের কামিজের সাথে সাদা সিগারেট প্যান্ট আর মিডিয়াম হিল জুতো। বাম হাতে লাল রঙের একটা ককটেলের গ্লাস ধরা। বেশ মাদকতাময় আকর্ষণীয় চেহারা। ওনার বেশ ভারী বুক আর নিতম্বের তুলনায় কোমরটা অনেক সরু। আর ঋতু আপু পরেছেন ম্যাজেন্টা প্রিন্টেড শর্ট কামিজের সাথে ডার্ক ব্লু ডেনিম। ওনার বাম হাতে ধরা একটা ভদকা অথবা কোনো ককটেলের গ্লাস আর ডান হাতে জ্বলন্ত সিগারেট। দুজনের কারোরই কোনো ওড়না নেই। কি নিয়ে যেন দুজনেই হাসছিলেন।
আমি ওনাদের টেবিলে গিয়ে বললাম,
-“স্লামালিকুম আপু।”
-” ওহ, অয়ন! চলে এসেছো তাহলে, এখানটায় বস।” বললেন ঋতু আপু।
-“ল্যাপটপ খুলবো আপু?” বসতে বসতে বললাম।
-“ল্যাপটপ এখন আর লাগবে না। পরিচিত হয়ে নাও, ও হচ্ছে তিথি। আমার পুরোনো কলিগ, এখন একটা টেলিকমের সিনিয়র মার্কেটিং ম্যানেজার। আর, তিথি, ও হচ্ছে, অয়ন। ওর কথাই তোমাকে বিকেলে বলেছিলাম।”
-“হাই অয়ন। নাইস মিটিং ইউ।”
-“হ্যালো আপু। প্লেজার মিটিং ইউ টু আপু।”
-“তোমার সাথে ফোনের ইয়ারফোন আছে?” ঋতু আপু বললেন।
-“আছে।”
ঋতু আপু ওনার ফোনটা হাতে নিলেন,
-“তোমাকে মাত্রই একটা লিংক টেক্সট করেছি, পেয়েছ নাকি দেখতো?”
-“এই মাত্র আসলো আপু।”
-“ওকে, ইয়ারফোনটা কানে দিয়ে লিংকটা একটু খেয়াল করে দেখে আমাকে বলো।।”
আমি লিংকটা ওপেন করার চেষ্টা করছি, একটা এমপিফোর ফাইল এর ড্রপবক্স লিংক। কানে ইয়ারফোন দিয়ে ১০০ মেগাবাইটের ফাইলটা ডাউনলোড করতে লাগলাম ফোনে। আর ওনারা দুজন কথা বলতে লাগলেন,
-“বুঝলা তিথি, অয়ন হচ্ছে একেবারে আমাদের আগের অফিসের সাইমনের মতো। খুব কাজের ছেলে।”
-“সাইমন কোথায় এখন জানো নাকি ঋতু?”
-“শেষ পর্যন্ত শুনেছি ও অস্ট্রেলিয়া সেটেল হয়েছে। ওখানেও টেলিকমে জব করে।”
-“তুমি না মাত্রই জয়েন করেছ? অয়ন–কে খুঁজে বের করলে কিভাবে?”
-“তোমার মনে আছে তিথি, সাইমনকে কি আমরা খুঁজে পেয়েছিলাম? সাইমনই তো তোমাকে আমাকে খুঁজে পেয়েছিল। হা হা হা।”
-“হা হা, সেটা অবশ্য ঠিক বলেছ।”
-“আর, অয়ন যেমন স্মার্ট আর হ্যান্ডসাম ছেলে, ওর উপর তো আমাদের চোখ পড়বেই!” বলে দু‘জন হাসতে লাগলেন।
-“লিংকটা দেখেছ অয়ন?” জিজ্ঞেস করলেন ঋতু আপু।
-“মাত্রই ডাউনলোড হয়েছে, দেখছি।” ঋতু আপুর কথা বার্তা আমার মাথায় কিছুই ঢুকছে না, ওনাদের কথার লাইনটাই ধরতে পারছি না, সাইমন কে?। কান গরম হয়ে যাচ্ছে। উনি আমার থেকে অন্ততঃ ১০ বছরের বড় হবেন, আমি হ্যান্ডসাম মানে কি?
এইসব চিন্তা করতে করতে লিংকটা ওপেন করলাম, একটা ভিডিও ফাইল, সাউন্ড বাড়িয়ে দিলাম। স্ক্রিনটা কালো হয়ে আছে, একটু পর যা দেখলাম, তাতে আমার দেহের রক্ত ২০০ মাইল গতিতে ছুটতে লাগলো। ইয়ারফোনে শুনছি,
-“ইউ স্ট্রিট হোর! আজকে তোকে আমি এমন শিক্ষা দেবো, যে তুই বাকি জীবন আমার কেনা দাসী হয়ে থাকবি! ইউ উইল বি মাই বিচ!”
-“নো! নো! লিভ মি অ্যালোন! প্লিজ! ডোন্ট!”
-“আই ওন্ট! ইউ উইল ফিল টুডে হাও এ ফিলথি হোর লাইক ইউ শুড বি ট্রিটেড!”
-“না প্লিজ অয়ন, প্লিজ প্লিজ প্লিজ! লিভ মি! আমার জীবনটা নষ্ট করে দিও না প্লিজ!”

More বাংলা চটি গল্প

Leave a Comment