একদিন দুপরবেলা আমি দরজা বন্ধ করে সানি লিওনের ফিল্ম দেখছিলাম আর, আম্মা দরজায় এসে নক করল।

আম্মাকে যেদিন প্রথমবার চুদেছি সেদিন ছিল শুক্রবার। রাত তখন মাত্র ১১টা। আমি ও আম্মা ছাড়া বাসায় আর কেউ ছিল না। প্রথমবার চুদেছিলাম আম্মাকে অজ্ঞান করে। আমার আম্মা অত্যন্ত সুন্দরী একজন মহিলা। যেমন গায়ের রঙ তেমন ফিগার। উচ্চতা ৫’৪”, শরীরে অতিরিক্ত মেদ নেই, দুধের সাইজ মাঝারি। আব্বা মারা যাওয়ার পর দীর্ঘদিন কেউ হাত না দেয়ায় দুধগুলো হয়েছে গোল গোল এবং যথেষ্ট খাড়া খাড়া।

ঘটনা গোড়া থেকে শুরু করি। আমি আমার মায়ের একমাত্র সন্তান। আমার বাবা ছিলেন কাপড়ের ব্যবসায়ী; নিজস্ব দোকান। বাবা মারা গেছে অনেক বছর আগে তখন আমি সবে এইচএসসি পাশ করেছি। আম্মার বয়স তখন সবে ৩৯। বাবা মারা যাওয়ার পর সংসারের দায়িত্ব এসে পড়ে আমার ঘাড়ে। আমি তখন লেখাপড়া করব না ব্যবসা করব?

সিদ্ধান্ত হল দোকান ভাড়া দিয়ে দেয়া হবে তা থেকে যা আসে তাই দিয়ে মা ছেলের সংসার চালাতে হবে সেই সাথে আমার লেখাপড়া। আমিও পড়ালেখার প্রতি সিরিয়াস ছিলাম ভাল ইউনিভার্সিটিতে ভর্তি হতে চাইলাম। হয়েও গেলাম। দোকান ভাড়া দিয়ে এতকিছু চলছিল না। সংসারে অভাব তীব্র না থাকলেও স্বাচ্ছন্দ ছিলনা। এর কারণে মায়ের সাথে আমার মনোমালিন্য হওয়া শুরু করল।

আমি একটি কম্পিউটার কিনতে চাইলে আম্মা তাতে বাধা দিল। তার মতে কম্পিউটার দরকার নেই, লেখা পড়া কর। কিন্তু আমি কিছুতেই হার মানতে নারাজ। তাই টিউশনি নিয়ে টাকা জমাতে শুরু করলাম এবং অবশেষে একটি কম্পিউটার কিনে ফেললাম। তখন আমি অনার্স ২য় বর্ষে। কম্পিউটার কেনার পর আম্মার সাথে আমার মনোমালিন্য ঝগড়ার পর্যায়ে চলে গেল। কারণ আব্বা মারা যাওয়ার পর আমার আম্মা অত্যধিক ধার্মিক হয়ে পড়ে। যদিও আম্মা আগে নামাজ রোজা নিয়ে তেমন সিরিয়াস ছিল না।

সংসারের কাজকর্ম করে, টিভি দেখে, প্রতিবেশীদের সাথে গল্প করে এভাবেই কাটছিল। কিন্তু বাবা মারা যাওয়ার পরে আম্মা সম্ভবত ভাবতে শুরু করল আব্বার মৃত্যুর কারন আম্মার নামাজ রোজা রেগুলার না করা। তাই সে এখন নিজেও সারাদিন নামাজ রোযা তসবীহ ইত্যাদি নিয়ে পড়ে থাকে আবার আমাকেও জোরাজুরি করে। আম্মার এই হঠাৎ মুসুল্লি হওয়া আমার বিরক্ত লাগত। তাই আমি আম্মাকে এড়িয়ে চলতে শুরু করলাম। আম্মা যতই ঝগড়া করুক আমি এসব পাত্তা দিতাম না।

আমি দরজা বন্ধ করে কম্পিউটারে মুভি ও ব্লু ফিল্ম দেখতাম। হাত মেরে মাল আউট করতাম। কিছুদিন পর বাসায় ব্রডব্যান্ড ইন্টারনেটও লাগিয়ে নিলাম। এবার বিনোদনের এক নতুন বিষয় খুজে পেলাম। বাংলা চটি গল্প। একদিন ফেইসবুকের একটি লিঙ্ক ফলো করে চটির সন্ধান পেলাম। রসময় গুপ্তের একটি ছোট সাইজের গল্প। গল্প পড়ে হস্তমৈথুন না করে থাকতে পারলাম না। এখন থেকে হয় ব্লু ফিল্ম দেখে নতুবা চটি পড়ে মাল ফেলতাম।

আমি সাধারনত ভাবি, বৌদি, কাজিন এসবের গল্প পছন্দ করতাম। মা নিয়ে লেখা গল্প দেখেলে খুব রাগ হত। আমি এসব গল্পের ভেতরে ঢুকতাম না। আমি যখন অনার্স শেষ করে ফেললাম তখন ছুটির কারনে প্রায় সারাদিন বাসায় থাকতাম। টিউশনি, মুভি, চটি এই তিন কাজ নিয়ে পড়েছিলাম। অলস বসে থাকা নিয়ে আম্মার সাথে কথা কাটকাটি হত।

একদিন দুপরবেলা আমি দরজা বন্ধ করে সানি লিওনের ব্লু ফিল্ম দেখছিলাম আর হাত মারছিলাম। আম্মা দরজায় এসে নক করল। আমি বললাম একটু পরে আসছি। আম্মা দুই মিনিট পর আবার এসে দরজায় ধাক্কাতে লাগল। আমার খুব রাগ হচ্ছিল। আমি কিছু না ভেবেই খাড়া ধোন হাতের মধ্যে নিয়ে বন্ধ দরজার সামনে এসে আম্মাকে দরজার ওপাশে রেখে এপাশে আমি মাল আউট করে ফেললাম। আম্মা কতক্ষন চিল্লাচিল্লি করে চলে গেল। আমি অনেকক্ষন ঘরে বসে রইলাম। আমার খুব পাপ বোধ হচ্চিল। আমার মনে হচ্চিল এ আমি কি করলাম? আমি কি মাল বের হওয়ার সময় আম্মাকে কল্পনা করেছিলাম?

আমার গা শিউরে উঠল! না এটা হতেই পারে না! আমার পূর্ব উত্তেজনা বশে আমার হাত চলছিল এবং সে কারনেই মাল আউট হয়েছে। আমি দুপরে খেয়ে বাইরে চলে গেলাম। বাসায় আমার অপরাধবোধ কাজ করছিল। আম্মার সামনে আমি যেতে অস্বস্তি বোধ করছিলাম। সারাদিন পার করে রাত দশটার দিকে বাসায় গেলাম। আম্মা অনেক বকাঝকা করল আমি কোন জবাব না দিয়ে শুয়ে পড়লাম। রাতে আম্মা আমার রুমে এসে মাথায় হাত বুলিয়ে নরম গলায় কি হয়েছে, এটা সেটা প্রশ্ন করা শুরু করল। আমি ধমকের সুরে কিছু হয়নি জবাব দিলে আম্মা চলে গেল। আমার মন অস্থির হয়েছিল। শুধু বার বার মনে হচ্ছিল আমি এটা কি করলাম ? আমি কি কোন মানুষ? এভাবে করতে করতে কখন ঘুমিয়ে গেলাম জানি না।

পরদিন সকালে ঘুম থেকে উঠে আর তেমন খারাপ লাগছিল না। আমি আবার স্বাভাবিক হয়ে গেলাম। এবার আমার মধ্যে একটি কৌতুহল কাজ করতে শুরু করল। যারা মাকে নিয়ে গল্প লিখে তারা কি লেখে দেখা দরকার। আমি মাকে নিয়ে লেখা বাংলা চটি সার্চ দিলাম। একটি গল্প পড়লাম মনে হল সম্পুর্ণ ভুয়া একটি লেখা। গল্পের কোন শুরু নাই। মাকে চোদা শুরু করল। আরেকটি গল্প পড়তে শুরু করলাম। এবারের গল্পটার লেখার মান কিছুটা ভাল। গল্পের লেখক তার মাকে অন্য পুরুষের সাথে পরকিয়ায় লিপ্ত দেখে সে নিজেও সেই রাতে তার মাকে চোদে। এ গল্পটা পড়ে আমার ধন খাড়া হয়ে গেল। সাথে সাথে আমার মধ্য অপরাধ বোধ কাজ করা শুরু করল। এটা আমি কি করছি? ছি ! আর চটি গল্পই পড়ব না।

তারপর অনেকদিন আর চটি পড়ি না। এর কিছুদিন পরের ঘটনা, আমি এক আত্বীয়ের বাড়িতে বেড়াতে গিয়েছি। বিকেলে তারা আমায় বাসায় রেখে ডাক্তার দেখাতে গিয়েছে। আমি বাসায় একা বসে তাদের কম্পিটারে ব্লুফিল্ম দেখা শুরু করলাম। এবার আমার হাত মারতে ইচ্ছা করছিল। তো ধোনে নাড়িকেল তেল মাখিয়ে হাত মারতেছি এমন সময় আম্মা বাসা থেকে ফোন দিল। আমি ধরব কি ধরব না করে ফোন রিসিভ করলাম। একহাতে ধোন অন্য হাতে ফোন, আমি কথাও বলছি আর হাতও চালিয়ে যাচ্ছি।

হঠাৎ খেয়াল হল আম্মার সাথে কথা বলতে বলতে হাত মারতে খুব ভাল লাগছে। আম্মা তারাতারি বাসায় ফেরার জন্য ধমক দেয়ার সময় আমি জোরে জোরে কয়েকবার হাত মারতেই মাল বের হয়ে গেল। আমি তারাতারি ফোন কেটে দিলাম। আমি কছুটা স্তম্ভিত, হতভম্ভ! একি করলাম আমি? আবার!

পরেরদিন এক বন্ধুকে কথায় কথায় বললাম, ইন্টারনেটে মাঝে মাঝে খুব বিব্রত হতে হয় ফেসবুকে এমন এমন সব লিঙ্ক শেয়ার করে শালারা! মাকে নিয়ে চটি! এটা কিভাবে সম্ভব?

আমার বন্ধু বলল, অসম্ভবের কিছু নেই, কেন, তুই মনোবিজ্ঞানের জনক সিগমন্ড ফ্রয়েডের নাম শুনছ নাই? সে-ই তো প্রথম বলেছে যে পুরুষের প্রথম প্রেম তার মা! অবচেতন মনে সে তার মায়ের সাথেও সেক্স করতে চায়। মায়ের সাথে ছেলের সেক্স বিষয়ে তার জনপ্রিয় বই আছে। আমি তো শুনে অবাক! আমি বললাম তাই না-কি?

রাতে বার বার আমার শুধু বন্ধুর কথা মনে পড়ছে! এখন আমার কাছে মনে হল তাহলে তো আমার এ বিষয়টা খুব বেশি অস্বাভাবিক কিছু না! আমার নিজেকে হালকা লাগল। কেমন যেন ভার মুক্ত লাগল। কিন্তু আবার এও চিন্তা করলাম যাই হোক আমার আম্মাকে নিয়ে এসব ভাবা বা করা ঠিক না। যে করেই হোক আমকে এসব থেকে বেচে থাকতে হবে।

কিন্তু আমি পারি না। এরপর যখনই আমি হস্তমৈথুন করি আম্মার কথা ভাবতে ভাল লাগে। একদিন সার্চ দিয়ে দেখি মা ছেলের অনেক সেক্স ভিডিও ইন্টারনেটে পাওয়া যায়। তার মধ্যে কয়েকটা পেলাম যা একদম রিয়াল মনে হয়। এরপর থেকে হাত মারার সময় মা ছেলের সেক্স ভিডিও দেখা ও আম্মার কথা ভাবা নিয়মিত হয়ে গেল।

একদিন মনে হল এসব ভিডিও না দেখে সেক্স করার সময় আম্মার ছবি দেখলে কেমন হয়?

এবার আম্মার ছবি ডেস্কটপ ওয়াল পেপার দিয়ে কম্পিউটারের সামনে দাঁড়িয়ে সেক্স করে দেখি চরম আনন্দ হয়। এখন আর কোন ব্লু ফিল্ম দেখে হাত মারি না যখনই হাত মারি আম্মার ছবি বা হাটা চলার ভিডিও দেখি যা আমি বাসায় বসে রেকর্ড করে নিয়েছি। আমি দিনে দিনে আম্মাকে চোদার স্বপ্নে ব্যকুল হয়ে উঠি। আমার মনে হতে থাকে আম্মাকে চোদার কেউ নেই বলেই আম্মার মেজাজ খিটখিটে হয়ে গেছে।

বিয়ের পর মহিলাদের না চুদলে এমনই হবে। এখন আমি যদি তাকে চুদে শান্তি দেই তাহলে এতে এত খারাপ তো কিছু দেখি না। সাহস করে আমি এখন থেকে হস্তমৈথুন করার সময় দড়জা বন্ধ না করে শুধু ভিড়িয়ে রাখি। যাতে অল্প ফাক থাকে আর আমার কম্পিউটার এমনভাবে সেট করা যে দরজার ফাক দিয়ে তাকালে প্রথমেই আমার মনিটরে চোখ পড়বে তারপর আমাকে। এখন সেই সময়টার জন্য খুব আফসোস হতে থাকে। আব্বা মারা যাওয়ার পর প্রায় এক বছর আমি আর আম্মা একসাথে ঘুমাতাম। আম্মা মাঝে মধ্যে আমার বুকে, মাথায় হাত বুলিয়ে দিত। আমার ইচ্ছায় আমি আলাদা রুমে ঘুমাতে শুরু করেছিলাম। তখন আমার অস্বস্তি লাগত এই ভেবে যে, কখন ঘুমের মধ্যে আমার লুঙ্গি উঠে যায়! কিন্তু আজ শুধু আফসোস!

যাই হোক, যে কথা বলছিলাম, আমি খেয়াল করেছি যে, আমি যখন দরজা ফাক রেখে মাস্টারবেশন করছি আম্মা দু একবার দেখেছে ওপাশ থেকে। এ ঘটনার পর কিছুদিন আম্মা আমার সামনে তার শরীরের কাপড়ের ব্যপারে যথা সম্ভব সতর্ক থাকতে শুরু করে। কিছুদিন পর সাহস আরো বেড়ে যায়। আমির কম্পিউটারে আম্মার ভিডিও চালু করে হস্তমৈথুন করার সময়ও এভাবে দরজা ফাক করে রাখা শুরু করলাম। আম্মাও দরজার আড়াল থেকে বিষয়টা দেখেতে থাকল। কিছু দিন গেলে আম্মা আবার আস্তে আস্তে স্বাভাবিক হয়ে উঠল আমার সাথে। যেন আম্মা কিছুই জানে না। আর আমিও আম্মাকে চোদার চুড়ান্ত সিদ্ধান্ত নিয়ে ফেলেছি। কিন্তু শুরুটা করতে পারছি না অজানা ভয়ে। অনেকবার খাড়া ধোন নিয়ে আম্মার রুমের দরজায় মাল ফেলে চলে এসেছি যখন সে ঘুমাচ্ছিল।

প্রায়ই মনে করি আম্মাকে ঘুমের মধ্যে জরিয়ে ধরে আদর করা শুরু করব অথবা ভোদা চোষা শুরু করব কিন্তু শেষ পর্যন্ত হয় না। মেয়েদের পাছা মারার বিষয়টি আমার কখনোই ভাল লাগত না। কিন্তু একদিন একটি ব্লু ফিল্মে আম্মার মত চেহারার ধবধবে ফর্সা একটি মেয়ের পাছা মারা খাওয়া দেখের পর আমার আম্মার ফর্সা পাছার কথা ভাবতে ভাবতে আমার খুব করে আম্মার পাছা মারতেও ইচ্ছা করে এখন। অবশেষ চিন্তা করলাম প্রথম বার আম্মাকে অজ্ঞান করে চুদতে হবে না হলে ভয় কাটবে না। এক বন্ধুর মাধ্যমে ক্লোরোফর্ম যোগার করলাম। আর বাজার থেকে উচ্চ মাত্রার ঘুমের ঔষধ ও কিনলাম।

এবার একদিন রাতে ১০টার দিকে একটি ম্যাঙ্গো জুস কিনে এনে অর্ধেক আমি খেয়ে বাকিটার মধ্যে ৩ টি ঘুমের টেব্লেট মিশিয়ে আম্মাকে খেতে দিলাম। আম্মা তখন রান্না ঘরে ব্যস্ত ছিল। আমার সামনেই জুসটা খেয়ে ফেলল। তারপর রাতের খাবার দিল ১০.৩০ এর দিকে। খাওয়ার পর আম্মা বলল তার খুব খুম পাচ্ছে তাই তারাতারি শুয়ে পড়বে। আমি যেন আধঘন্টা পর চুলা নিভিয়ে দেই (পানি ফুটানো হচ্ছিল)। আমি মনে মনে ভাবলাম ওষুধ কাজ করছে। রাত সারে ১১টার দিকে আম্মার রুমে গিয়ে দেখি সে গভীর ঘুমে। এবার আমি নাকের কাছে ক্লোরোফর্ম মেশানো টিস্যু ধরলাম। আম্মা ঘুমের মধ্যেই অজ্ঞান হয়ে গেল। আমি শরীরে ধাক্কা দিয়ে জাগানোর চেষ্টা করলাম কিন্তু কোন সাড়া শব্দ নেই। এতক্ষন আমার বুকটা ধুক ধুক করছিল। এবার তা কমতে লাগল। ঠান্ডা মাথায় আমার লক্ষি মামনিকে চোদার জন্য অগ্রসর হলাম।

প্রথমে আমি আম্মার পায়ের দিক থেকে শাড়ি ও পেটিকোট উপরের দিকে কিছুটা উঠালাম। আম্মার ফর্সা ধবধবে পা দেখে চুমু খেলাম। তার পর শাড়িটা উরু পর্যত্ন উঠালাম। উরু দেখে আমার ধোনটা টন টন করে উঠল। আমি উরুতে আমার গাল মুখ ঘসলাম। তার পর আস্তে আস্তে শাড়ি আরও উপরে উঠালাম । আমার বুকের ভিতর আবার ধকধক করা শুরু করছিল।

এবার বেরিয়ে এল আমার জন্মস্থান; আমার লক্ষি আম্মার ভোদা। আমি জীবনে অনেক ব্লু ফিল্ম দেখেছি; দেশি বিদেশি অনেক মেয়ের ভোদা দেখেছি। কিন্তু এত সুন্দর ভোদা কখনো দেখিনি। হালকা বাদামি কালারের চমৎকার সুন্দর এ গুদটি চোষার সপ্ন আমি দেখছিলাম প্রায় সারে তিন বছর ধরে। আজ সেই কাংখিত জিনিসটি পেয়ে আমার আনন্দের সীমা রইল না। আমি পরম যত্নে আমার মায়ের ভোদায় মুখ লাগালাম। ভোদার গন্ধটি মনে হল আমার চির চেনা। বুক ভরে নিশ্বাস নিয়ে আমি আম্মার ভোদার গন্ধ নিতে লাগলাম। নাক গুদের ভেতর ধুকিয়ে দিতে দিতে গন্ধ নিলাম। আমার চরম তৃষ্ণার্ত লাগছিল।

আমি একটু রসের আশার আম্মুর গুদ চুষতে আরম্ভ করলাম। গুদের ভেতর জিহবা ধুকিয়ে চাটতে লাগলাম। কিছুক্ষন চোষার পর সত্যিই কতখানি রস এসে গেল। বুঝলাম আম্মার গুদের জল খসেছে। জল বের হবার সময় অচেতন অবস্থায়ও একটু গুঙিয়ে উঠল আম্মা। আমি প্রান ভরে মায়ের গুদের জল খেলাম। কিন্তু আমার তৃষ্ণা যেন বেড়ে গেল গুদের রস খেয়ে। আমি এবার পাগলের মত খাবলিয়ে আম্মার সারা দেহের সব কাপড় খুলে ফেললাম। সম্পুর্ন নগ্ন অবস্থায় আমার মা এখন আমার সামনে। আমি কি করব আর কি করবনা !

নিজেকে আমার দিশে হারা মনে হল। কতক্ষন গুদ চাটি তো কতক্ষন দুধ চুষি, চাপি, এভাবে করতে করতে আধাঘন্টা কেটে গেল। আমার ধোন বাবাজি সেই কতকাল ধরে আম্মার ভোদার গহীনে যাওয়ার জন্য অপেক্ষা করছে। কিন্তু আমার চোখের নেশাই কাটছে না তাই সে এখনো সুজোগ পাচ্ছে না। আমি এবার আম্মার গালে আমার ধোন ঘসতে লাগলাম। এবার চোয়াল ধরে টান দিয়ে মুখ হা করালাম। এবার মুখের ভেতর ধন ভরে মুখে চুদতে লাগলাম।

এভাবে মুখে কিছুক্ষন চুদে ধোন বের করে আনলাম। আবার আমি আবার ভোদা চুষতে শুরু করলাম। যত চুষি ততই ভাল লাগে। কিছুক্ষন চোষার পর গুদটা পিচ্ছিল হয়ে গেল তার মানে আম্মার কাম রস এসে গেছে। মাগী ঘুমে অজ্ঞান কিন্তু ভোদার ক্রিয়া ঠিকই চলছে। এবার আমি আম্মার পা দুটা যত দূর সম্ভব ফাক করে ভোদার মধ্যে আমার ধন সেট করলাম তারপর একটা রাম ঠাপ মেরে পুরো ধোন ঢুকাতে চাইলাম। কিন্তু অর্ধেকটা ঢুকল।

আম্মা আমার গুঙিয়ে ঊঠল কিন্তু আমি নিশ্চিত, যে ঔষধ দেয়া হয়েছে তাতে ৬ ঘন্টার আগে কোনভাবেই ঘুম ভাংবে না। এবার চার পাঁচটি ঠাপ দিতেই আমার পুরা ধোন আম্মার ষোনার ভিতরে ঢুকে গেল। এবার আম্মাকে জরিয়ে ধরে তার গালে গাল ঘসতে লাগলাম আর চুদতে থাকলাম। প্রায় দশ মিনিট চোদার পর মনে হচ্ছিল মাল এসে যাবে তখন ধোন আম্মার ভিতরে রেখেই তার বুকের উপর শুয়ে রেস্ট করলাম। এভাবে হাপিয়ে গেলে অথবা মাল চলে আসার উপক্রম হলে বিরতি দিয়ে দিয়ে প্রায় ৪০ মইনিট আম্মুকে চুদলাম। একপর্যায়ে আর মাল ধরে রাখতে পারলাম না। চরম উত্তেজনায় আম্মার ষোনার ভেতরেই মাল আউট করলাম।

আম্মাকে চদার পর আমার কোন রকম মন খারাপ হচ্ছিল না । বরং এক ধরনের প্রশান্তি অনুভব করছিলাম। আম্মাকে এবার একটি পাতলা কাথা দিয়ে ঢেকে আমি বাথরুমে গিয়ে ধোন ধুয়ে আসলাম। তারপর কিছু নাস্তা করলাম। মনে মনে ঠিক করলাম এবার আমি আম্মার পাছা মারব। আবার আম্মার রুমে গেলাম। আম্মা যেভাবে রেখেছি সেভাবেই শুয়ে আছে। গুমন্ত, অজ্ঞান। এবার গিয়ে আমি আম্মার দেহটকে উপুড় করে শোয়ালাম। আম্মার সুন্দর ধব ধবে ফর্সা মাংসল পাছা বের হয়ে আসল।

আমি পাছার মাংস চাপতে লাগলাম। অত্যন্ত নরম সেই পাছা। পাছা চাপতেই আমার ধোন আবার ৯০ ডিগ্রি আকারে খাড়া হয়ে গেল। আমি আম্মার পাছার মাংস দুই দিকে সরিয়ে ছিদ্রটা দেখার চেষ্টা করলাম। লাল কালারের ফুটার মুখ দেখা গেল। আমি আম্মার অলিভ অয়েলের বোতল থেকে একটু ফুটায় ঢাললাম। কিছু অয়েল আমার ধোনে মাখালাম। তার পর আম্মার পিঠের উপর শুয়ে শক্তি প্রয়োগ করলাম। আস্তে আস্তে ঢুকতে লাগল আমার ৭ ইঞ্চি লন্মা মোটা ধন।

একসময় ঠাপে ঠাপে পুরাটাই ঢুকে গেল। এবার আমি জোরে জোরে ঠাপাতে লাগলাম। আমি আম্মাকে ঠাপাচ্ছি আর একা একাই বলতেছি, আম্মা ! আমার লক্ষী আম্মা ! তুমি তোমার ছেলের হাতে পুটকি মারা খাও! আমার লক্ষি আম্মা তুমি পাছা মারা খাও! আমার আম্মার পাছা চুদতে কত মজা !

এবার আমি আম্মাকে প্রশ্ন করছি আম্মা, তোমাকে কে পুটকি মারে ?

আমি কল্পনা করছি আম্মা বলছে , আমার লক্ষি ছেলে আমার পূটকি মারে!

এভাবে অনেক্ষন পাছা মারার পর মনে হল এবার আবার একটু আম্মুর গুদ মারি। আম্মুকে আবার চিত করে শোয়ালাম। তারপর পাছার নিচে দুইটা বালিশ দিয়ে ভোদার মুখটা উচা করলাম। এবার দুই পা আমার কাধে নিয়ে আম্মার ভোদা মারা শুরু করলাম। আম্মাকে জিজ্ঞাসা করলাম আম্মা ! কে তোমার ভোদা মারতেছে? আমি কল্পনায় শুনলাম আম্মা বলছে আমার জোয়ান ছেলে আমার ভোদা মারে। মার বাবা জোরে জোরে মার। তোর বিধবা মায়ের ভোদাটা ফাটিয়ে দে।

এভাবে দীর্ঘ দিনের আচোদা টাইট ভোদা মারতে মারতে আম্মার দুধগুলো জোরে জোরে চাপতে লাগলাম। একসময় মাল আউটের মত হলে ভোদা থেকে ধন বের করে আম্মার মুখটা হা করিয়ে মুখের ভেতর আমার মাল ফেলার জন্য আম্মার বুকের উপর দিয়ে হাটুর উপর ভর করে দাঁড়িয়ে ধোন খেচতে লাগলাম আর বলতে লাগলাম আম্মু! আমার লক্ষি আম্মা ! তুমি বীর্য খাবা?

আমি শুনতে পেলাম আম্মা যেন বলছে হা খাব !

আম্মা তুমি কার বীর্য খাবা?

আম্মা বলছে আমি আমার লক্ষি ছেলের বীর্য খাব!

আমি বললাম এই নাও খাও তোমার ছেলের লের খাও! তোমার ছেলের বীর্য খাও! তোমার ছেলের মাল খাও! বলতে বলতে আম্মার মুখের ভেতর মাল আউট করলাম। মাল গুলো আম্মার মুখের ভেতর রয়ে গেল।

আমি ডাইনিং থেকে গ্লাস দিয়ে পানি নিয়ে আসলাম। আম্মার মাথাটা উচু করে ধরে মুখে মালের সাথে পানি ঢেলে দিলাম। আম্মা ঘুমের ঘোরে খেয়ে নিল। কয়েক ফোটা সাদা ফেদা আম্মার গালে, কপালে তখোনো ছড়িয়ে আছে। মুছতে গিয়ে হটাত খেয়াল হল ছবি উঠিয়ে রাখি। এবার মোবাইলের ক্যমেরা দিয়ে আম্মার অনেকগুলো ছবি উঠালাম। মালসহ মুখের ছবি, ন্যাংটা আম্মার হাফ বডি ছবি, ফুল বডি ছবি, পাছার ছবি, বড় করে গুদের ছবি। এভাবে অনেক ছবি উঠালাম।

প্রথম অংশের পরঃ আম্মার দেহ নিয়ে অনেক খেলা হল ছবিও উঠানো হল কারন যদি কোন ঝামেলা করে তাহলে যেন কাজে লাগানো যায়। আম্মার ভোদা ও পুটকী মারার পর যেন তেন ভাবে বিছানায় ছড়িয়ে থাকা কাপড় চোপড় তার শরীরের উপর কাথার মত করে বিছিয়ে দিয়ে আমার রুমে এসে ঘুমিয়ে পরলাম। পরেরদিন সকাল ১১টার দিকে ঘুম থেকে উঠলাম। দেখি আম্মার মাথায় ঘোমটা দেয়া, নতুন শাড়ি পড়া। তার মানে গোসল করা হয়ে গেছে। আম্মার সাথে দেখা হতেই মনে হল কেমন নতুন বউএর মত গুটিয়ে গেল। আস্তে করে বল্ল তোমাকে নাস্তা দিব ?

আমি বললাম হ্যা, দুজনে নাস্তা করছিলাম কিন্তু কেউ কারোদিকে তাকাচ্ছি না আর কোন কথাও নেই। আড়চোখে তাকিয়ে দেখলাম তাকে খুব ক্লান্ত দেখাচ্ছে। আরএকটু ফেকাশে দেখাচ্ছে। খাওয়ার সময় দেখলাম সে খুব তারাতারি খাচ্ছে আর কথা খুব কম বলছে। আম্মা বল্ল তার শরীরটা খুব ক্লান্ত লাগছে আর ঘুম পাচ্ছে। সে ঘুমিয়ে থাকবে। আমি যেন ডাকাডাকি না করি। আম্মা দুপর হয়ে গেল ঘুম থেকে উঠছে না তাই আমি তিনটার দিকে খেতে ডাকলাম। উঠে খেয়ে আবার শুয়ে পড়ছে দেখে আমি বললাম, আম্মা তোমার কি শরীর খারাপ? বলল হ্যা; শরীর ব্যথা আর খুব ঘুম পায়। মনে মনে বললাম, যে পরিমান চুদেছি আর পাছা মেরেছি গত রাতে তোমাকে শরীর তো ব্যাথা হবেই। মুখে বললাম তাহলে আমি গিয়ে ডাক্তারকে বলে ঔষধ নিয়ে আসব? আম্মা কিছুই বল্ল না।

ইয়ং বয়সে আম্মু দেখতে প্রায় ঠিক এই রকম ছিল

মনে মনে আমি খুব অস্থির ছিলাম। কি হয়! কি হয় ! কিন্তু উপরে উপরে খুব স্বাভাবিক থাকার চেষ্টা করছিলাম। আম্মা কি সব কিছু বুঝতে পেরেছে? নাকি কিছুই বুঝে নাই? সে কেন আমাকে তার কাপড় চোপড়ের ব্যপারে কোন প্রশ্ন করল না? আর এটা কিভাবেই বা করবে! যদি স্বাভাবিক কোন কারনেও (যেমন জ্বরের ঘোরে) তার শাড়ী ব্লাউস খুলে গিয়ে থাকে তাও তো তা আমাকে জিজ্ঞেস করতে পারবে না। যদি কিছু না-ই বুঝে থাকবে তাহলে এত চুপচাপ কেন?

সকাল বেলা মনে হল আমাকে দেখে লজ্জা পাচ্ছে! আমি উদ্ভ্রান্তের মত বাইরে বাইরে ঘুরতে থাকলাম আর এসব ভাবতে লাগলাম। কিন্তু মনে মনে একটা সিদ্ধান্ত নিয়ালাম , যাই হোক এখান থেকে আর পিছু হটা যাবে না। নতুন একটা আইডিয়া মাথায় এল। কিছু যৌন উত্তেজক টেবলেট আর প্যারাসিটামল কিনে বাসায় ফিরলাম।

রাতে ৮টার দিকে আম্মাকে করা কফি খাওয়ালাম। তার পর ১০টার দিকে খাবার খাওয়ার পর প্যারাসিটামল আর যৌন উত্তেজক টেবলেট খেতে দিলাম। আম্মা ব্যথার ঔষধ মনে করে খেয়ে নিল। পরে আবার কফি খাওয়ালাম। তখন আম্মা বল্ল এখন তার ভাল লাগছে। আমি তক্কে তক্কে থাকলাম কখন যৌণ উত্তেজনা শুরু হয় ! যেন ব্যথরুমে গিয়ে বেশি সময় না দিতে পারে । কে জানে , যদি উত্তেজনা আসলে সেখানে আম্মা মাস্টারবেট করে ফেলে!

আমি দেখলাম ১০ঃ ৪৫ এর দিকে আম্মা ব্যাথ্রুমে ঢুকে অনেক্ষন আর বের হচ্ছে না। আমি গিয়ে দরজায় ধাক্কা দিলাম। বললাম আম্মা তুমি কি এখনও অসুস্থ বোধ করছ? আম্মা বল্ল না ! ১ মিনিট পর বের হয়ে এসে বল্ল তার মাথা ধরেছে এবং গিয়ে শুয়ে পড়ল। আমি বললাম, আম্মা আমি তোমার মাথা টিপে দেই? আম্মা কিছুই বল্ল না। আমি একটি বালিশ নিয়ে আম্মার পাশে শুয়ে তার মাথা, কপাল টিপতে থাকলাম। বললাম, ঘাড় টিপে দেই? বল্ল হুম। আমি বললাম, তুমি উপর হয়ে শুয়ে থাক আমি ঘাড় টিপে দিচ্ছি। তারপর আস্তে আস্তে ঘার, পিঠ টিপতে লাগলাম।

আস্তে আস্তে আম্মার নিশ্বাস ঘন হতে লাগল। ইতিমধ্যে আমার ধোন বাবাজিও ফুলে ফেপে উঠেছে। আমি আম্মার সাথে আরো ঘনিষ্ঠ হয়ে শুয়ে শরীর টিপতে লাগলাম। হটাত করে আম্মা আমাকে তার বুকের সাথে প্রচন্ড জোরে চেপে ধরল। (বুঝলাম যৌন টেবলেট কাজ করছে) আর তখনই আমার ধোনটাও তার নাভী বরাবর পেটে গুতা দিয়ে ঠেকল। আমার ধোন ঠেকতেই মনে হল আম্মার শরীরে একটা শিহরন বয়ে গেল। আর আমিও আম্মাকে জোরে চেপে ধরে আম্মার মুখে গালে চুমো খেতে লাগলাম। আম্মা কোনরকম বাধা না দিয়ে চোখ বন্ধ করে আহ উহ করে আমার আদর খেতে লাগল।

আমি বুঝলাম আম্মা ঔষধের ক্রিয়ায় যৌন উত্তেজনার চরমে পৌছে গেছে। আমিও এই সুযোগে আম্মার ব্লাউস খুলে পাগলের মত দুধ চুষতে ও চাপতে লাগলাম। আম্মা কোন বাধাই দিচ্ছিল না। সেও এখন আমাকে চুমো খেতে লাগল। আর তার দুই পা তখন পরস্পর মোচড়ামুচড়ি করছিল। আমি আম্মার বুকের উপরে উঠে গেলাম। এক হাতে আম্মার শাড়ী , পেটিকোট ধরে কোমরের উপরে উঠিয়ে ফেললাম আর আমার লুঙ্গি খুলে ফেললাম। এবার আম্মার দু পা ফাক করে মাঝখানে আমার দু হাটু রাখলাম। আম্মাও তখন আমাকে তার দুই পা দিয়ে পেচিয়ে ধরল। কিন্তু দেখলাম আম্মা কোন কথা বলছে না আর চোখও খুলছে না। তবে আম্মা তখন খুব জোরে জোরে নিশ্বাস নিচ্ছিল…।

আমি এবার আম্মার গালে কামড় দিয়ে ধরে একহাত আমার ধোনটা ধরে ধোনের মাথা দিয়ে আম্মার ভোদায় ঘসা দিলাম। আম্মা যেন ইলেক্ট্রিকের শক খেল এমন ভাবে ঝাকি খেয়ে আমাকে আরো জোরে জরিয়ে ধরল। আমিও আর দেরি না করে এক রাম ঠাপ দিয়ে আমার ৭ ইঞ্চি ধোন আম্মার ভোদার ভেতর চালান করে দিলাম। এক ঠাপেই ঢুকে গেল কারণ আম্মার ভোদাও রসে ভিজে গিয়েছিল।

মা গো…… বলে আম্মা একটা গোঙানী দিয়ে উঠল। তারপর শুরু করলাম ঠাপ আর ঠাপ। আর কোন কথা না, কোন বিরতি না, চলতে থাকল ঝড়ের বেগে চোদন। চার পাঁচ মিনিটের মাথায় আম্মার আবার গোঙ্গাতে লাগল। বুঝতে পারলাম আম্মার মাল বেরিয়ে গেছে। এখন তার কষ্ট হচ্ছে। কিন্তু আমি থামলাম না। আরও ২/৩ মিনিট চালিয়ে গেলাম ঠাপ তারপর যখন আম্মার ভোদার ভেতর মাল আউট করলাম। আম্মা আমার পিঠে দুই হাতে খামচি দিয়ে ধরল। আমি আস্তে করে আম্মার বুকের উপর নেতিয়ে পরলাম।

চোদা খাওয়ার পর আম্মা শাড়ীর আচল দিয়ে মুখ ঢেকে শুয়ে রইল। চোদন খাওয়া শেষ হলেও এখনো লজ্জা কাটাতে পারছে না। আমিও চুপচাপ অনেক্ষন পাশে শুয়ে থাকলাম।
আমার শরীরে আবার চোদার ক্ষমতা অনুভব হতে লাগল। আমি আম্মাকে বুকের উপর দিয়ে আবার জরিয়ে ধরলাম আর বললাম আম্মা, তুমি কি আনন্দ পাও নি? আম্মা কিছু বল্ল না । আমি আবার জিজ্ঞাসা করলাম। এবার আম্মা বল্ল হুম। আমি বললাম তাহলে এখন থেকে আমি প্রতিদিন তোমাকে এভাবে আনন্দ দিব। ওকে ? আম্মা বল্ল কিন্তু বাবা এর জন্য তো আমাকে জাহান্নামে জলতে হবে! এ যে মহা পাপ ! আম্মা পাপ টাপ বুঝিনা আমি তোমাকে সুখি করতে চাই। তুমি আমার মা ।

বাবা মারা যাওয়ার পর তুমি কত কষ্টে জীবন যাপন করছ অথচ আমি ছেলে হয়ে তোমার এ কষ্ট দূর করতে পারছি না। এতে আমার পাপ হয় না? আর তুমি সুখি না থাকলে আমার জীবন কি সুখি হবে আম্মা? এখন আমরা দুজনে মা ছেলে যদি এভাবে সুখি হই আমার মনে হয় এর মধ্যে পাপের কিছু নাই। তার পর আমি আম্মার দুধে হাত দিলাম এবং আস্তে আস্তে চাপতে থাকলাম আর সাথে সাথে সিগমন্ড ফ্রয়েডের বিষয়টি আলোচনা করলাম। একসময় আম্মার নিশ্বাস দ্রুত হতে শুরু করল।

আমার মনে প্রশ্ন জাগ্রত হল, আম্মা আমাদের চোদাচুদিকে আর পাপ বলে মনে করছে না? না কি দুধ চাপার ফলে উত্তেজিত হয়ে গেছে?

যাই হোক চোদা খাওয়ার জন্য আম্মা যেহেতু সজ্ঞানে এগিয়ে আসছে , কোন বাধা দিচ্ছে না , তাহলে এসব ভেবে কাজ নেই। আমি আম্মার দুধের বোটায় মুখ লাগালাম। দুধ চুষছি আর মাঝে মাঝে আম্মার মুখের দিকে তাকাচ্ছি। আম্মা তখনো চোখ বন্ধ করে রেখেছে । আমি অভিযোগের সুরে বললাম আম্মা চোখ বন্ধ করে থাকলে আমি আর তোমাকে আদর করব না ! বলতে বলতেই এক হাতে আম্মার শাড়ী উপরের দিকে উঠিয়ে ভোদায় মালিশ করতে লাগলাম। তখন আম্মা উত্তজনায় ছটফট করছে।

আমি বললাম আম্মা একটা জিনিস খাবা ?

কি?

তোমার ছেলে যা খাওয়াবে তাই। খাবা?

হ্যা খাব।

তাহলে চোখ খোল।

না আমি চোখ বন্ধ করেই খাব।

তাহলে হা কর।

এই যে হা করলাম।

আমি একটূ আগে তার ভোদা থেকে বের করা ফেদা মাখানো ধোনটাকে হাতের মুঠোয় ধরে মুন্ডুটাকে আম্মার মুখের ভেতর ভরে দিলাম। আম্মা গোগ্রাসে চুষতে লাগল। আমিও আস্তে আস্তে আম্মার মুখের ভিতরে ঠাপাতে লাগলাম। কিছুক্ষন পর বললাম আম্মা, এবার আমি খাব। আম্মা বল্ল কি খাবে তুমি?

তোমার ভোদা খাব!

আম্মা আস্তে করে বল্ল তোমার ঘেন্না করবে না? আমি বললাম না মা। তোমার ভোদা খাওয়ার জন্য আমি পাগল হয়ে আছি আর তুমি বলছ ঘেন্না করবে কি না !?

তাহলে খাও!

আম্মুর ঢিলেঢালা ফিগার

আমি বললাম তাহলে তোমাকে সব কাপড় খুলে সব জড়তা ভুলে গিয়ে আমাকে তোমার রসের নাগর ভেবে আচরণ করতে হবে। আম্মা কিছুক্ষন চুপ থেকে বল্ল , তোমার ইচ্ছাই এখন থেকে আমার ইচ্ছা। এই বলে আম্মা শোয়া থেকে উঠে বসে তার শরীর থেকে সব কাপড় খুলে চিত হয়ে শুয়ে বল্ল , নাও এবার যা ইচ্ছা কর। আজ থেকে তুমিই আমার নাগর। এত বছর পর ধোনের স্বাদ পেয়ে আমি আর নিজেকে ধরে রাখতে পারলাম না। বাকী জীবন তোমার চোদা খেয়ে বাচতে চাই। তুমি আমাকে যেভাবে ইচ্ছা সেভাবে কর। আমি লক্ষি আম্মা বলে তাকে জরিয়ে ধরলাম। তার পর তার ভোদায় চলে গেলাম।

প্রথমে আম্মার চদন খাওয়া বদার গন্ধ নিলাম। কি সুন্দর মাদকতাময় গন্ধ! মেয়েদের বয়স ৪০ এর পর তাদের সাধারনত মাসিক হয় না। তখন তাদের ভোডায় থাকে শুধু কাম রসের গন্ধ। আমি সেই গন্ধ নিয়ে ভোদায় জিহ্বা দিয়ে চাটান দিলাম। আম্মা সুখের অতিশয্যে শিতকার করে উঠল। আমি পরম মমতায় আম্মার ভোদার রস খেতে লাগলাম। আম্মা দুই পা যথাসম্ভব দুই দিকে ফাক করে দিয়ে আহ উহ করে শিতকার করতে থাকল। আমি এবার আম্মার গুদে ধন ধুকাতে যাব, তার আগে আবার আম্মাকে আমার ধোন চুষে আবার ভিজিয়ে দিতে বললাম। তাম্মা তাই চুষে ভিজয়ে দিল। এবার আম্মার ভোদার মুখে আমার ধোনের মাথাটা সেট করে এক ঠাপে ঢুকিয়ে দিলাম।

আম্মা উ বলে একটু জোরে শিতকার দিয়ে উঠল। এবার আমি আমার মায়ের গুদের ভেতর রাম ঠাপ দিতে থকলাম। আম্মাও নীচ থেকে কোমড় উপর নীচ করে ঠাপে অংশ নিল। ২ মিনিট করে ঠাপাই তারপর আম্মুর বুকের উপর হালকাভাবে শুয়ে রেস্ট নিয়ে আবার চুদি। এভাবে ২০/২৫ মিনিট চোদাচুদির পর আম্মা বল্ল এবার শেষ কর আমি আর পারছি না। কিন্তু আমার তখনো মাল বের হবার কোন লক্ষন আমি দেখছিলাম না আর মনে মনে আমি আমার আরও খায়েশ চেপে রেখেছিলাম। ঠাপাতে ঠাপাতেই বললাম, আম্মা, আমি যদি তোমাকে একটা কথা বলি তুমি কি অনেক রাগ করবে?

না সোনা, বল!

আম্মা, আমি তোমার পূটকী চুদতে চাই। দিবে?

আম্মা একটু চুপ থেকে বল্ল, আমার ভয় করে যদি কোন সমস্যা হয়? যদি অনেক বেথা পাই? আমি কোনদিন পিছনে নেই নাই তো!

আমি বললাম , কিচ্ছু হবে না ! আর বেশি বেথা পাবে না। দেখ, তোমার বরং মজা লাগবে! আজকাল মেয়েরা নিজে থেকেই পাছা মারা খেতে চায়। আর আমি ভাল করে অলিভ অয়েল মেখে নিব। ওকে?

আম্মা ভয়ে ভয়ে উপুর হয়ে শুয়ে পড়ল। আমি দুই হাতে পাছার দুই অংশে চাপ দিলাম। হালকা করে থাপ্পর দিলাম। তারপর, পাছার ফুটায় অলিভ অয়েল ঢেলে একটা আঙ্গুল ঢুকিয়ে তেলটা ভেতর পর্যন্ত পৌছে দিলাম। এবার কিছু তেল আমার ঢনেও মেখে নিলাম। এবার আমার ধোনের মণ্ডটা আম্মার পুটকির ফুটায় লাগিয়ে আস্তে একটা চাপ দিলাম কিন্তু ঢুকল না। দ্বিতীয়বার আরেকটু জোরে চাপ দিতেই ঢুকে গেল। আম্মা একটু গোঙানী দিয়ে উঠল। তারপর প্রায় ১৩/১৪ মিনিট আম্মার পুটকি মারলাম।

যখন মাল বের হবে হবে অবস্থা তখন ধোন বের করে আম্মার বুকের উপর বসে খেচতে থাকলাম আর আম্মাকে মুখ হা করতে বললাম। আম্মা বল্ল তুমি কি এগুলো আমার মুখে ফেলবে?

আমি বললাম না আমার লক্ষী মা, আমার বীর্য তোমাকে খাওয়াব।

আম্মা বলছিল, না না আমি এগুলো খেতে পারব না।

এদিকে শেষ মুহুর্তে আমার ধোনের মাথাটা আম্মার মুখের ভেতর ঢুকিয়ে দিলাম আর তখনী আমার ফেদা গুলো বের হতে লাগল। আম্মার মুখে সবটুকু বির্য ঢেলে দিয়ে আমি তার থুতনী চেপে ধরে বললাম ফেলতে পারবে না কিন্তু , খেয়ে নাও। আম্মা মাথা নেড়ে না করছিল। কিন্তু আমি ধ্মকের সুরে বললাম, মা হয়ে যদি নিজের ছেলের বীর্য খেতে না পার তাহলে কেমন মা তুমি ?

আম্মা তখন আর কিছু না বলে গিলে ফেল্ল আমার ধনের মাল। সেদিন রাতে দুজনেই ক্লান্ত হয়ে গিয়েছিলাম তাই দুজনে ন্যাংটা অবস্থাতেই ঘুমিয়ে পড়লাম।

পরের দিন দুপর বেলার ঘটানা। আগের রাতে আম্মা আমার কাছে ভোদা মারা ও পুটকী চোদা খাওয়ার পর সকাল থেকে এমন ভাবে আচরন করছিল যেন খুব স্বাভাবিক সবকিছু। কোথাও কোন পরিবর্তন নেই আমাদের মধ্যে। কিন্তু এত তারাতারি সবকিছু এমন স্বাভাবিক হয়ে যাবে, আম্মা আমাকে তার চোদান সঙ্গী করে নেবে, এটা যেন আমার নিজের কাছে অবিশ্বাস্য মনে হল। দুপরে খাবার ঘন্টা খানেক পরে আম্মা তার রুমে শুয়ে ছিল। আমি তার রুমে গিয়ে বললাম, আম্মা আমার খুব মধু খেতে ইচ্ছা করছে। আম্মা বলল খাও, ডাবুরের কৌটা ফ্রিজে আছে।

আমি মধুর কৌটা নিয়ে এসে বললাম। আমার রুমে আস । তুমি আমাকে খাইয়ে দাও। আম্মা একটি চামচ নিয়ে আমার রুমে আসলে আমি বললাম এভাবে খাব না। তাহলে কোন ভাবে? এ চামচ দিয়ে খাব না! তাহলে কিভাবে খাবা? তোমার সোনার চামচ দিয়ে খাব! আম্মা আমার মুখের দিকে কিছুক্ষন তাকিয়ে থেকে বল্ল সোনার চামচ কোথায় পাব? আমি বললাম আমি যে সোনার চামচ মুখে নিয়ে জন্ম নিয়েছি সেই সোনার চামচ দিয়ে খাব। আম্মা এবার মুচকি হেসে বিছানায় বসল। আমি ফ্লোরে আম্মার পায়ের কাছে বসে বল্লাম আম্মা দাড়াও একটু। আম্মা দাড়ালে আমি তার গোড়ালি থেকে শাড়ি দুই হাতে ধরে কোমর পর্যন্ত ঊঠিয়ে বললাম এবার বস ।

এবার লক্ষি মেয়ের মত আম্মু খাটে বসল। আমি বললাম এবার শুয়ে পড় । আম্মা মাটিয়ে পা ঝুলিয়ে খাটে শুয়ে পড়ল। আমি দুই পা ফাক করে তার মাঝখানে ফ্লোরে বসে আম্মার ভোদায় মধু ঢাল্লাম। তারপর বললাম, আম্মা, আমি শুনেছি মেয়েদের ভোদায় মধু ঢেলে চেটে চেটে খেলে ছেলেদের চোদার শক্তি বাড়ে? আম্মা কিছুই বল্ল না শুধু আবারো মুচকি হাসল। আমি জিহ্বা দিয়ে চেটে চেটে আম্মার গুদ থেকে মধু খেতে লাগলাম। আম্মা সুখের আতিশয্যে আহ উহ করতে লাগল। আর আমার মাথায় হাত বুলাতে বুলাতে আমার লক্ষি ছেলে , সোনা, যাদু বলে শিতকার করতে থাকল।

আমি আম্মার সোনা থেকে মুখ তুলে বললাম , আম্মা, এখন থেকে প্রতিদিন তুমি গোসল করে বের হলে আমি এভাবে তোমার সোনা দিয়ে মধু খাব। আম্মা বল্ল, কেন গোসল থেকে বের হলে কেন? কারণ ঐ সময় তোমাকে ফুলের মত লাগে। আর আমার ফুলের মধু খেতে ইচ্ছে করে। তোমার ভোদার রস খেতে ইচ্ছা করে। আম্মা বল্ল, আমার লক্ষি ছেলে তুমি আরো আগে কেন আমাকে এভাবে সুখ দাওনি?

গত সাতটি বছর আমি কত কষ্টে আছি। তোমার আব্বু মারা যাওয়ার পর চোদন খেতে না পেয়ে জীবনটা আমার তেজপাতা হয়ে গিয়েছিল। এখন বাকী জীবন তোমার চুদা খেয়ে মরতে চাই বাবা। তুমি আমাকে বাকী জিবন এভাবে চুদবে তো? হ্যা আমার লক্ষি মা ! আমি শুধু তোমাকেই চুদব। ভোদা থেকে মুখ উঠিয়ে বললাম।

তুমি কি শুধু তোমার মায়ের গুদ খাবে না কি তোমার মাকেও তোমারটা খেতে দিবে?

তুমি কি খেতে চাও মা?

আমি আমার ছেলের লেওড়া খেতে চাই!

আম্মু , আমি কি আমার লেওড়াতে মধু মিশিয়ে দিব?

না, আমার মধু লাগবে না । আমার ছেলের লেওড়া এমনিতেই আমার কাছে মধুর মত মিস্টি লাগে।

আমি উঠে গিয়ে আম্মার বুকের উপর হালকাভাবে বসে মুখের সামনে ৭ ইঞ্চি ধোন ধরলাম। আম্মা পরম যত্নে আমার ধনটাকে মুঠি করে ধরে মাথাটা মুখে পুড়ল। আমি হালকাভাবে মুখে ঠাপ দিতে থাকলাম। কিছুক্ষন চোষার পর আম্মা বল্ল , লক্ষি আব্বু ! এবার তোমার আম্মুকে চুদবে না?

না , আমি তোমাকে চুদব না!

তাহলে কি করবে?

আমি আমার জম্নস্থানে ঢুকব!

তুমি কি আর সেখানে ঢুকতে পারবে বাবা?

চেষ্টা করে দেখি?

আচ্ছা দেখ!

আমি আবার একটু আম্মুর ভোদাটা চাটলাম। যত চাটি ততই মজা লাগে। তারপর আমার ধনের মাথাটা আম্মার গুদের মুখে সেট করে বললাম, আম্মা আমি তোমার গুদের ভিতরে ঢুকি?

আম্মা তার দুই উরু যথাসম্ভব ফাক করে দিয়ে বল্ল, ঢুক আব্বা, ঢুক!

আমি একটা ঠাপ দিতেই ধোনের অর্ধেক্টা ঢুকে গেল। আম্মা উফ বলে শিতকার করে উঠল। এবার আম্মার গালে কামড় দিয়ে ধরে কয়েকটা ঠাপ দিতেই আমার পুরো ধোন আম্মার গুদ সাগরে ডুবে গেল। আমি জোরে জোরে ঠাপাতে শুরু করলাম। আম্মা , চোখ বন্ধ করে ঠাপ খেতে থাকল। আমি বললাম আম্মা, চোদার সময় গালাগাল দিলে নাকি চোদার মজা বাড়ে ? তুমি কি মাইন্ড করবে?

আম্মা আস্তে করে বল্ল, উহুম !

আমি বললাম, এইতো আমার লক্ষি চোদানী মা !

তুমিও আমার লক্ষি চোদনবাজ ছেলে !

মা !

হুম!

একটা ছেলের জন্য সবচেয়ে আনন্দ কিসে বলতে পার?

কিসে ?

মাকে চোদার মধ্যে!

হুম !

একটা মেয়ের জন্য সবথেকে আনন্দ কিসে আম্মু ?

জোয়ান ছেলের কাছে চোডা খাওয়ার চেয়ে আনন্দের মনে হয় আর কিছু নেই!

আম্মা, তুমি বলছ এ কথা?

হ্যা !

তাহলে তুমি আরো আগে কেন আমাকে দিয়ে চোদাওনি ?

তখন তো বুঝতে পারিনি এমন করা যায় !

মিথ্যা কথা!

কেন?

তুমি বাবা মারা যাবার পরেই আমাকে দিয়ে চোদাতে চেয়েছিলে। কিন্তু আমি বুঝতে পারছিনা দেখে হতাস হয়ে ধর্ম কর্মে মনযোগ দিয়ে ছিলে !

এসব তুমি কি বলছ ?

হ্যা, আমি ঠিকই বলছি।

ছি ! এভাবে বল না !

কেন ? তুমি কি চুদানী না? তুমি কি আমাকে চোদা দিচ্ছ না ?

তাই বলে নিজের মাকে এভাবে গালি দিবে?

হ্যা দিব, ১০০ বার দিব। তুমি একটা চোদানী, গুদ মারানি, পুটকী মারানী ! তুমি একটা বেশ্যা !

আম্মা হটাত করে আমাকে বুকের মধ্যে ধাক্কা মেরে থামিয়ে দিল। ছি তুমি আমার ছেলে হয়ে এসব কথা বলতে পারলে?

যে নারী নিজের ছেলেকে দিয়ে চোদা খায় সে বেশ্যা নয় তো কি ?

আম্মা প্রচন্ড রাগে বিছানায় উঠে বসল, বল্ল, এসব কি তুমি এসব কি বলছ? তুমি আমাকে বাধ্য করেছ তোমার সাথে এসব করতে, আর আজকে তুমিই আমাকে বেশ্যা বলছ ?! আম্মা ঠুকড়ে কেদে দিল।

আম্মা কেদে দিলে আমার মধ্য অন্যরকম একটা ফিলিংস হতে লাগল। আমি আরো বেশি উত্তেজিত হয়ে পড়লাম। আমি আম্মাকে জোর করে শুইয়ে দিয়ে রাম ঠাপ দিতে লাগলাম। আম্মা, উহ ব্যাথা লাগছে বলে কাদতে লাগল ! আমি আমার চোদার গতি আরো বাড়িয়ে দিলাম। আম্মা জোরে শব্দ করে কাদতে চাইলে তার মুখ চেপে ধরে ঠাপাতে লাগলাম। আম্মার শরীর তখন কুকরে কুঁকড়ে যাচ্ছিল। আম্মা আমার কাছ থেকে নিজেকে ছাড়িয়ে নিতে চেষ্টা করছিল। কিন্তু আমি প্রচন্ড শক্তিতে তাকে চেপে ধরে চুদতে থাকলাম। একসময় আমার মাথা ঝিম ঝিম করে উঠল। আমি আমার সমস্ত মাল আম্মার গুদের ভেতর ঢেলে দিয়ে তার বুকের উপর শুয়ে পড়লাম।

আমার এক ধরনের রেপ রেপ ভাব হতে লাগল। আমার মনে হচ্ছিল যে আমি আম্মাকে রেপ করেছি। এবং এ ভাবনা আমার মধ্যে এক আনন্দ অনুভুতি ছড়িয়ে দিল। আমি আম্মার বুক থেকে নেমে পাশে শুয়ে শুয়ে যখন এসব ভাবছি আম্মা তখন অন্যদিকে কাত হয়ে শুয়ে ফুপিয়ে ফুপিয়ে কেদে যাচ্ছিল। এবং এ কান্না আমার বিরক্তি উদ্রেক করার পরিবর্তে আমার মধ্যে যৌন উত্তেজনা ছড়িয়ে দিল। আমার আম্মাকে এবার সত্যি সত্যি রেপ করতে ইচ্ছা করল। কিন্তু আমি অপেক্ষা করলাম যতক্ষন না আমার দন্ডটা পুরোপুরি শক্ত হয়।

যখন আমার ধোন পুরোপুরি শক্ত হয়ে গেল আমি আম্মাকে ধরে উপুড় করে শুইয়ে দিলাম। আম্মা একটু জোরাজুরি করতে চাইল আমি তার ঘাড় শক্ত করে চেপে ধরে বললাম চুপচাপ পুটকি মারতে দে খানকী ! তা না হলে তোর ন্যাংটা ছবি ফেসবুকে দিয়ে দিব। আম্মা আর জোর করল না তবে গুমরে গুমরে কাদতে থাকল। আমি তাকেহাত ও হাটুতে ভর দিয়ে কুকুরের মত করে পজিশন নিতে বললাম। এবার আমি গিয়ে তার পূটকি চেটে থুতু দিয়ে ভিজিয়ে দিলাম। তার পর আমার ধোনে কিছু অলিভ অয়েল মেখে নিয়ে ধোন আম্মার পুটকিতে সেট করে দিলাম জোরে এক ধাক্কা। আমার ৭ ইঞ্চি ধনের প্রায় অর্ধেকটা ঢুকে গেল।

আম্মা ব্যথায় চিৎকার করে উঠতে চাইলে আমি মুখে হাত চেপে ধরলাম। বললাম একটু সহ্য কর আমার পুটকিমারানী। ছেলের কাছে পুটকীমারা খাওয়া কম সৌভাগ্যের কথা না। এই বলে আমি জোরে জোরে ঠাপাতে থাকলাম। বগলের নীচ দিয়ে দুই হাত ঢুকিয়ে আম্মার মাই গুলো চাপতে থাকলাম। তার পর আম্মার লম্বা চুলগুলো ঘোড়ার লাগামের মত ধরে পুটকি চোদাতে থাকলাম। প্রায় ২০ মিনিট পুটকি চুদানোর পর আম্মা পানি পানি বলে শীতকার করতে থাকল। আমি পাত্তা না দিয়ে বললাম এখন পানি খাওয়া যাবে না । আগে তোমার ছেলের বীর্য খাবে তার পর অন্যসব।

আম্মা আর কুকুর স্টাইলে থাকতে না পেরে ক্লান্ত ও অবসন্ন হয়ে উপুর হয়ে শুয়ে পড়ল। আমি তার পেটের নিচে কোল বালিশ দিয়ে পাছাটা উচু করে আবার পুটকি মারতে লাগলাম। আম্মা ব্যথায় কষ্টে গোংড়াতেছিল। আর আমার এক চরম রেপের পাশবিক আনন্দ হতেছিল। মাল আউট হতে অনেক সময় নিচ্ছিল। আম্মা আস্তে আস্তে প্রায় নিস্তেজ হয়ে পড়েছিল। প্রায় ৪০ মিণিতের মাথায় আমি চরম শুখে পরম ক্লান্তিতে আম্মুর পাছার ফুটায় মাল আউট করে ফেললাম। আম্মা তখনো মাঝে মধ্যে পানি পানি করে যাচ্ছিল। আমি একটু রেস্ট নিয়ে তারপর আম্মাকে চিত করে শোয়ালাম। তারপর জোরে বললাম, আম্মা হা কর , পানি !

আম্মা হা করলে আমি তার মুখে প্রশ্রাব করে দিলাম। আম্মা প্রচন্ড পিপাসায় কিছু খেয়াল না করে এক ঢোক খেয়ে ফেল্ল। তারপর যখন বুঝতে পারল তখন কাত হয়ে মুখের বাকী প্রসাব ফেলে দিল। চরম ঘৃনা বিরক্তিতে চোখ মুখ খিচিয়ে থাকল। আমি আমার বাকী প্রসাব তার সারা শরীরে করে শেষ করলাম।

গত কালের ঘটনার পর আমার ও কেমন খারাপ লাগতে লাগল। আমি আমার মায়ের সাথে এরকম করতে পারলাম ? জানি না তখন মনে কেমন ভুত চেপেছিল ! মনে মনে যাই লাগুক বাইরে আমি খুব স্বাভাবিক থাকলাম। কিন্তু ঘটনার পর থেকে আজ সারাদিন আম্মা আমার সাথে কথা বলেনি। আমিও তাই চুপ ছিলাম। আজ রাতের খাবারের পর আমার আবার তার মধু খেতে ইচ্ছা করছিল। কিন্তু আমি আম্মার রুমে গেলাম না বা তাকেও আমার রুমে ডাকলাম না। কিন্তু আমার ঘুম আস ছিল না। ছটফট করতে করতে রাত ১ টা বেজে গেল। আমি চুপি চুপি আম্মার রুমে গেলাম। আলো জ্বেলে দেখি আম্মা চিত হয়ে শুয়ে আছে। শাড়ী হাটু পর্যন্ত উঠে আছে।

আম্মা ধব ধবে ফর্সা পা দেখা যাচ্ছে। দেখেই আমার পিপাসা লেগে গেল। আম্মার ভোদার রস খাবার জন্য প্রানটা আনচান করে ঊঠল। আমি আম্মার শাড়ীর ভেতরে মাথা ঢুকিয়ে দিয়ে তার গুদ চাটতে লাগলাম। এক মিণিট চুষতেই গুদ গরম হতে লাগল। দ্বিতীয় মিনিটে আম্মার ঘুম ভেঙ্গে গেল। সে সুখের অতিশয্যে আহ উহ আহ উহ করতে লাগল আর আমার মাথায় হাত বুলাতে লাগল।

আমি ভোদা থেকে মুখ উঠিয়ে বললাম, আম্মা, গতকালের অতিরঞ্জিত কর্মকান্ডের জন্য sorry. কিন্তু আমি তোমার ভোডার মধু না খেয়ে ঘুমাতে পারব না। আম্মা বল্ল তুমি সত্যিই আমার লক্ষি ছেলে। খাও মজা করে তুমি তমার মায়ের ভোদার জল খাও। আমি সত্যিই আশ্চার্য হলাম ।

গতকালের এত অত্যাচার আম্মা নিমিষেই ক্ষমা করে দিল? একেই বলে মা। আমি আম্মার জন্য বুকের ভেতর গভীর ভালবাসা অনুভব করলাম। আমি আম্মার ভোদা ছেড়ে এসে আম্মার মুখে, গালে, কপালে চুমু খেতে লাগলাম। আম্মাও আমাকে জবাবে চুমা দিতে লাগল।

এভাবে কিছুক্ষন করার পর আম্মা আমার বুকের উপরে উঠে পড়ল। তারপর আমার বুকে তার মুখ ঘসতে লাগল। আর চুম্মা দিতে লাগল এবং আস্তে আস্তে নিচের দিকে যেতে লাগল। আম্মা আরো নিচে গিয়ে আমার লুঙ্গি খুলে আমার বাল গুলো দুই ঠোট দিয়ে চেপে ধরে ধরে টেনে দিতে লাগল। তখন আমার অবস্থা শোচনীয়। আমার ধোন সজারুর কাটার মত খাড়া হয়ে ব্যথা করতে শুরু করতেছিল। একহাতে আম্মা ধোনের মাঝ বরাবর ধরে বল্ল।

ওরে বাবা! এটা তো দেখি রাগে ফেটে যাচ্ছে! আমি বললাম হ্যা আম্মু এটা তোমার আদরের জন্য রেগে আছে। তুমি ভাল করে আদর করে এটাকে ঠান্ডা করে দাও। আম্মা তখন ওরে আমার লক্ষী ধোনরে বলে ধোনের মুন্ডুটা মুখে পুরে চুষতে লাগল। আমার সারা শরীরে সুখের তীব্রতায় ঝাকুনি দিয়ে উঠল। আমি চিত হয়ে শুয়ে আম্মার মাথায় বিলি কাটছি আর মা আমার ধোন চুষছে। সে কি আনন্দ বলে ভাষায় প্রকাশ করা যাবে না।

কিছুক্ষন পর আম্মা শাড়ী উঠিয়ে তার ভোদায় আমার ধোন সেট করে আমাকে নিচে রেখে তার বডি উপর নিচ করে ঠাপ দিতে লাগল। এই প্রথম আমার বিজয়ের আনন্দ হতে লাগল। তখন আমার মনে হল আমি আমার মাকে চুদি না বরং আমার মা-ই আমাকে চোদে। শাড়ীর জন্য ঠাপ দিতে অসুবিধা হচ্ছিল তাই আম্মার তার ভোদার ভেতর আমার ধোন রাখা অবস্থায় ওভাবে বসেই তার শরীরের সব কাপড় খুলে ফেল্ল এবং আগের চেয়ে জোরে জোরে ঠাপ দিতে লাগল।

আম্মার ঠাপানোর জোর দেখে মনে মনে খুবই আশ্চর্য হলাম। মেয়ে মানুষ এক আজব জিনিস। তুমি যতই তাকে চুদ না কেন, সে তাৎক্ষনিক হয়তো অতিরিক্ত চোদা খেয়ে আধ্মরা হয়ে যাবে। কিন্তু ছয় ঘন্টা পর সে আবার চোডা খাবার জন্য সামর্থ অর্জন করবে। আম্মা ৪/৫ মিণিট ঠাপানোর পর তার গুদে আমার ধোন রেখেই মাকে জড়িয়ে ধরে গড়ান দিয়ে নিচে চলে গেল। হাপাতে হাপাতে বল্ল, অনেক্ষন তো মায়ের হাতের চোদা খেলে নাও বাবা এবার তুমি তোমার মাকে চোদ।

আমি বললাম, আমি চুদলে কি তুমি সুখি হও?

আম্মা বল্ল, এর চাইতে সুখের আর কিছুই নেই।

আমি বললাম, মাকে খুশি করার চাইতে গুরুত্বপূর্ণ একজন ছেলের জন্যও কিছুই নেই। বলেই জোরে জোরে আম্মাকে রাম ঠাপ দিতে লাগলাম।

আম্মা আনন্দে শিতকার করতে লাগল। ঠাপাতে ঠাপাতে আম্মাকে বললাম, আম্মা, কথায় আছে না, মায়ের পায়ে নিচে সন্তানের বেহেশ্ত, তুমি আমাকে সেই বেহেস্ত দিবে তো?

আম্মা বল্ল, আমার খমতায় যা আছে আমি সব তোমাকে দেব। বেহেস্তে যদি আমি যেতে পারি তাহলে সেখানেও আমি আমার প্রেমিক হিসেবে তোমাকে চাইব। আমার চোদনবাজ ছেলেই আমার চাই সবখানে। আম্মার কথা শুনে আমি আমার মাল ধরে রাখতে পারলাম না। আমার মনে হচ্ছিল আমরা মা ছেলে আলাদা বলতে কিছুই নেই। আমি যেন আমার মায়ের সাথে মিশে গিয়েছি। আম্মার প্রতি আমার জীবনের যত রাগ, ক্ষোভ, কষ্ট ছিল সব যেন আজ বীর্য হয়ে আমার শরীর থেকে আম্মার শরীরে চলে যেতে লাগল। চির চির করে আমার ফেদা আম্মার গুদের ভেতরে স্থান করে নিচ্ছিল।

পরম যত্নে, চরম আদরে আমি আম্মাকে জড়িয়ে ধরলাম। আম্মার চোখের পাতায়, কপালে আমি চুমা খেতে লাগলাম। আমার মনে হতে লাগল আমাদের মা ছেলের এ সম্পর্ক এক পবিত্র সম্পর্ক। আমি যেন আমার মায়ের সেবা করছি। আমি যেন দেবীর পুজা করছি। আমি আমার জন্মস্থানের প্রতি পরম মমতা অনুভব করলাম। আমার নিজেকে মায়ের কাছে, আমার জন্ম স্থানের কাছে চরম ঋণী মনে হল।


Post Views:
2

Tags: একদিন দুপরবেলা আমি দরজা বন্ধ করে সানি লিওনের ফিল্ম দেখছিলাম আর, আম্মা দরজায় এসে নক করল। Choti Golpo, একদিন দুপরবেলা আমি দরজা বন্ধ করে সানি লিওনের ফিল্ম দেখছিলাম আর, আম্মা দরজায় এসে নক করল। Story, একদিন দুপরবেলা আমি দরজা বন্ধ করে সানি লিওনের ফিল্ম দেখছিলাম আর, আম্মা দরজায় এসে নক করল। Bangla Choti Kahini, একদিন দুপরবেলা আমি দরজা বন্ধ করে সানি লিওনের ফিল্ম দেখছিলাম আর, আম্মা দরজায় এসে নক করল। Sex Golpo, একদিন দুপরবেলা আমি দরজা বন্ধ করে সানি লিওনের ফিল্ম দেখছিলাম আর, আম্মা দরজায় এসে নক করল। চোদন কাহিনী, একদিন দুপরবেলা আমি দরজা বন্ধ করে সানি লিওনের ফিল্ম দেখছিলাম আর, আম্মা দরজায় এসে নক করল। বাংলা চটি গল্প, একদিন দুপরবেলা আমি দরজা বন্ধ করে সানি লিওনের ফিল্ম দেখছিলাম আর, আম্মা দরজায় এসে নক করল। Chodachudir golpo, একদিন দুপরবেলা আমি দরজা বন্ধ করে সানি লিওনের ফিল্ম দেখছিলাম আর, আম্মা দরজায় এসে নক করল। Bengali Sex Stories, একদিন দুপরবেলা আমি দরজা বন্ধ করে সানি লিওনের ফিল্ম দেখছিলাম আর, আম্মা দরজায় এসে নক করল। sex photos images video clips.

Leave a Comment