ইতিঃ এক কামপরী (পর্ব -১) • Bengali Sex Stories

ইতিঃ এক কামপরী (সত্যি ঘটনা অবলম্বনে)

আমার আজকের কাহিনীটা এক অপ্সরা, এক মেনকাকে নিয়ে। ( আমার খুব ক্লোজ একজন হিন্দু বান্ধবী থাকায় হিন্দু মাইথোলোজি নিয়ে বেশ খানিকটা পড়াশোণা করেছি আমি। হিন্দু মাইথোলোজিতে সেরা কজন অপ্সরা হলেন উর্বশী, মেনকা, রম্ভা।) আমার এই গল্পের অপ্সরাটির নাম ইতি। ইতি রাণী শীল। সম্পর্কে আমার কাকিমা। না! রক্ত সম্পর্কে উনি আমার কাকিমা নন। আমার ছোটো চাচা, বেলাল চাচার একেবারে বাল্যবন্ধু হলেন অতিন কাকু। আর অতিন কাকুর স্ত্রী হলেন এই ইতি কাকিমা।

শহরের মর্ডান ছেলে আমি। মামী/চাচী সবাইকে আন্টি বলেই ডেকে অভ্যস্ত। কিন্তু, শহর থেকে বহুদূরে গ্রাম্য পরিবেশে এই মেনকাকে দেখে আমার অবচেতন মনটা ওনাকে আন্টি না ডেকে কাকিমা বলে ডাকতেই যেন সায় দিয়েছিলো। তাই, এই গল্পেও ওনাকে কাকীমা বলেই সম্মোধন করছি।

আমাদের গ্রাম অঞ্চলের দিকে খাঁটি বাংলায় একটা প্রবাদ খুব প্রচলিত আছে। “মাইয়্যা মাইনষ্যের জাত, কুঁড়িতেই কুপোকাত”। অর্থাৎ, মেয়ে মানুষ নাকি কুঁড়িতেই বুড়ি। কিন্তু, এসব প্রবাদ বচন যে সিম্পলি ভাওতাবাজি ছাড়া আর কিছুই না, তার উৎকৃষ্ট প্রমাণ হলেন এই ইতি কাকিমা। ত্রিশের ঘরে পা রাখা ইতি কাকিমা যেন মাঝবয়েসী সমস্ত কামুকী মহিলাদেরই প্রতিচ্ছবি। যারা তারুণ্য তো পেড়িয়েছে ঠিকই, কিন্তু ভরা যৌবনের মাঝ নদীতে এসে খেই হারিয়ে ফেলেছে। বর্ষার নদীর মতো তাদের শরীরেও কামনার ঢেউ বয়ে চলেছে অবিরাম। ইতি কাকিমা এমন একজন বিবাহিতা যৌবনবতী ললনা, যার শরীরের সমস্ত খাঁজ থেকে যৌবন যেন ঠিকরে বেরোয়। মেনকা যেমন বিশ্বামিত্র মুনীর ধ্যান ভেঙ্গে দিয়েছিলো, ঠিক তেমনই একালের মেনকা ইতি কাকিমার সান্যিধ্যে যেন সকল ব্রহ্মচারীদের কৌমার্য ভেঙে যাবে। এমন দীপ্তিপ্রভা ঠিকরে বেরোয় ওনার সমস্ত শরীর থেকে। অথচ কি সাদামাটা হয়েই না থাকেন উনি। না পড়নে আছে কোনো এক্সোটিক ড্রেস, না ভারী মেকাপ। গ্রামের বউ ঝিরা যেভাবে সিম্পল লাইফ লিড করে, সাধারণ ভাবে চলাফেরা করে, ইতি কাকিমাও ঠিক তাই।

যাই হোক, চলুন আস্তে ধীরে মূল গল্পে ঢুকে পড়ি। ইতি কাকিমার সাথে আমার প্রথম আলাপ হয়েছিলো গত ডিসেম্বরে। আমাদের দেশের বাড়িতে। আমার আব্বুরা চারভাই। আব্বু সবার বড়। উনি পেশায় বেশ স্বনামধন্য একজন উকিল। পরিবার নিয়ে ঢাকাতেই সেটেল্ড। তবু গ্রামের মেঠোপথ আর মাটির সোঁদা গন্ধ আব্বুকে খুব বেশি করে টানে। আর তাইতো ঈদ বাদেও প্রতিবছর শীতে আব্বু গ্রামের বাড়ি আসেন। যদিও কাজের ব্যস্ততার কারণে দু তিনদিনের বেশি থাকতে পারেন না, তবু গ্রামে আসা তার চাই ই চাই। অন্যদিকে আম্মু শহরের মেয়ে। গ্রামের পরিবেশ ওনার মোটেও ভালো লাগে না। আমার আর আপুর কন্ডিশনও সেইম। শহরে জন্ম আর বেড়ে ওঠা এই ইয়ং জেনারেশনের পক্ষে আসলে গ্রাম ভালো লাগবার কথাও না। সো, আমি আর আপু বলতে গেলে গ্রামে আসতেই চাইনা। লাস্ট যে কোন বছরে গ্রামের বাড়ি এসেছিলাম আমি, তা ঠিক মনেই করতে পারি না এখন।

কিন্তু, এবার আব্বুর কড়া আদেশ। সবাই মিলে গ্রামের বাড়িতে যেতে হবে। আব্বু যে শুধু শীত উপভোগ করতে দেশের বাড়িতে যাবেন তাও ঠিক না। পারিবারিক জমিজমা নিয়ে গ্রামের এক প্রভাবশালী লোকের সঙ্গে চাচাদের নাকি কিছুটা বিবাদ হয়েছে। সেটার মীমাংসা করাও আব্বুর এবারের গ্রাম সফরের মুখ্য একটা উদ্দেশ্য।

গ্রামে আমাদের বেশ বড়সড় দোতলা বাড়ি আছে। মেঝো আর সেজ চাচা দুজনেই উচ্চশিক্ষিত এবং প্রতিষ্ঠিত। ওনারাও নিজেদের পরিবার নিয়ে শহরেই সেটেল্ড। গ্রামে থাকে শুধু আমাদের ছোট চাচা। বেলাল চাচা। চাচা খুব বেশি একটা লেখাপড়া করেন নি। তাই গ্রামে থেকেই দাদার জমিজমা দেখাশোনা করেন উনি। সবার ছোটো হওয়ায় ভাইবোনের খুব আদুরে আমার এই চাচা।

বেলাল চাচা বিপত্নীক। মাস কয়েক হলো চাচী গত হয়েছেন। বেশ কিছুদিন ধরেই দুরারোগ্য অসুখে ভুগছিলেন উনি। চাচার ছোটো ছোটো দুই ছেলে মেয়ে আছে। ওদের মুখের দিকে তাকিয়েই খুব শীঘ্রই চাচা আবার বিয়ের পিড়িতে বসতে চলেছেন।

তো যেটা বলছিলাম আরকি, শীতের আমেজকে পরিপূর্ণভাবে উপভোগ করতে ফ্যামিলিসহ আমি আমাদের গ্রামের বাড়ি গিয়েছিলাম গত ডিসেম্বরে। শহরে বেড়ে ওঠা ছেলে আমি। তাই গ্রামের প্রকৃতি ও পরিবেশ আমাকে ঠিক সেভাবে টানে না। একে তো ওখানে আমার সমবয়েসী কোনও কাজিন বা বন্ধু নেই। তার উপর গ্রামে ঠিকমতো ইন্টারনেটও পাওয়া যায়না যে গেইম খেলে সময় পার করবো। আর তার উপর উত্তরবঙ্গের হাড়কাঁপানো শীত। যারা এই শীতে উত্তরবঙ্গের কোনও গ্রাম এলাকায় থেকেছেন তারাই জানেন এর তীব্রতা। তাই একরকম মুখ বেজাড় করেই আমি আর আপু এই সফরে আব্বু-আম্মুর সঙ্গী হলাম। তবে এবারের এই সফরের কথা আমি আমার সারা জীবনেও ভুলবো না। সারপ্রাইজিংলি এই অজপাড়াগাঁয়েই, আমার জীবনে দেখা সেরা সুন্দরীর সাথে আমার সাক্ষাৎ হয়ে যায়। সাক্ষাৎ এক অপ্সরার সাথে আমার পরিচয় হয়। উনি আর কেউ না, আমার ইতি কাকিমা। অতিন কাকুর স্ত্রী। আমার খুব মনে আছে ছোটবেলায় যখন গ্রামে আসতাম তখন এই অতিন কাকু আমাকে খুব আদর করতেন। কাধে ঝুলিয়ে মেলায় নিয়ে যেতেন। চকোলেট কিনে দিতেন। খেলনা কিনে দিতেন। বছর তিনেক আগে শুণেছিলাম কাকু বিয়ে করেছেন। যদিও বিয়েতে আব্বু বা আমরা কেউই আসতে পারিনি। তবে পরে আব্বুর মুখে ওনার বউয়ের খুব প্রশংসা শুণেছিলাম আমি। আব্বু বলেছিলেন- “অতিন বউ পেয়েছে একটা! যেমন সুন্দর চেহারা, তেমনি তার আচার ব্যবহার”। আজ বুঝলাম সেদিন আব্বু একটুও বাড়িয়ে বলেন নি।

আমরা যেদিন গ্রামে আসলাম তার পরের দিন অতিন কাকুর বাসায় আমাদের ডিনারের ইনভাইটেশন ছিলো। সেই নিমন্ত্রণ রক্ষা করতে গিয়েই প্রথমবারের মতোন দর্শন পেলাম কাকীমার।

এখানে কাকিমার একটা বর্ণনা দিয়ে রাখি। ৫ ফিট চার ইঞ্চির মতোন লম্বা, সেক্সি ফিগারের অধিকারিণী আমার কাকিমা। ভারী বুক, হালকা মেদযুক্ত কোমড় আর সুডৌল নিতম্ব। মোট কথা কার্ভি আওয়ার গ্লাস ফিগার পুরো। হালকা নীল রঙের শাড়ী ছিল পড়নে। যেন কোন গ্রীক দেবী। শাড়ীর ডান পাশ দিয়ে কাকিমার পেট টা দেখা যাচ্ছে। হালকা মেদযুক্ত পেটে নাভিটা যেন ছোট একটা গর্তের মত হয়ে আছে । তার উপর সেদিন নাভির নিচে শাড়ী পড়ায় নাভি বের হয়ে ছিলো। আমি ঠিকমতো ডিনার করবো কি! বারবার আমার চোখ ওই সাগর গভীর নাভিতেই গিয়ে আটকে যাচ্ছিলো।

এরকম পর্ণস্টার গোছের একজন মহিলা এই অঁজ পাড়াগাঁয়ে কি করছে ভেবে আমি অবাক হলাম। উনি যে রকম সুন্দরী আর সেক্সি তাতে সিনেমার নায়িকা হবার কথা ওনার। তা না হলেও কমছে কম ওয়েব সিরিজ করবার কথা। হঠাৎ ‘দুপুর ঠাকুরপোর’ কথা মনে পড়ে গেলো আমার। সেই সাথে মনে হলো আজকালকার ১৮+ ইন্ডিয়ান ওয়েব সিরিজগুলোর কথা। উফফফ…. ইতি কাকিমা যদি অমন একটা ওয়েব সিরিজের নায়িকা হতেন… ওনার মুভি দেখেই রোজ রাতে হ্যান্ডেলিং মারতাম… আহ!!

আমি প্রচুর পর্ণ দেখি। তাই আমার ইতি কাকিমার বর্ণনা আমি পর্ণ কুইনদের সাথে তুলনা করেই দেবো। ইতি কাকিমার ফিগারটা অনেকটা কেশা ওর্তেগার মতোন। আর ফেস কাটিংটা বেশ খানিকটা নাতাশা নাইসের মতোন। সাথে টানা টানা নেশা ভরা ঢুলু ঢুলু দুটো চোখ। কমনীয় মুখশ্রী। গোলাপের পাপড়ির ন্যায় পেলব ঠোঁট। পিঠ অব্দি ঝিলিক দেয়া লম্বা ঘন চুল। নাকে নাকফুল। সব মিলিয়ে One sexy goddess!

অতিন কাকু আর ইতি কাকিমার আপ্যায়নে সেদিন খুব দারুণ একটা ভোজ হলো। খাওয়া দাওয়ার পর গল্প আড্ডা চললো আরও ঘন্টাখানেক। তারপর আমরা বিদায় নিয়ে বাড়িয়ে এলাম। এদিকে রাতে বিছানায় শুয়ে এপাশ ওপাশ করেও আমার চোখে ঘুম আসছিল না। বারবার কাকিমার চেহারা আর শরীরটা, বিশেষ করে ওনার নাভিটা আমার চোখের সামনে ভাসছিলো।

এরপর যে তিনদিন গ্রামে ছিলাম যেকোনো উপায়ে ওই কামদেবীকে দুচোখ ভরে আস্বাদন করে চোখ দুটোকে স্বার্থক করবার চেষ্টা করেছি। আব্বুর কাজ মিটতেই চারদিনের মাথায় সপরিবারে ঢাকায় ফিরতে হলো আমাকে।

সত্যি কথা বলতে ঢাকায় এসে প্রথম প্রথম আমার খুব মন কেমন করতো। ইতি কাকিমাকে মিস করতাম। ওনাকে দেখতে ইচ্ছে করতো। ফেসবুকে বেশ কবার কাকিমার নাম লিখে সার্চ করেছি। পাইনি। খুঁজে খুঁজে অতিন কাকুকেও ফ্রেন্ড রিকুয়েষ্ট পাঠিয়েছি। কিন্তু, কাকুর প্রোফাইলেও কাকিমার কোনো ছবি দেয়া ছিলোনা। মনটা ভীষণ খারাপ থাকতো আমার। ওই তিনদিনেই কাকিমার সাথে আমার আপুর বেশ মিল হয়ে গিয়েছিলো। আপুর কাছেও ছলে বলে কৌশলে কাকিমার আইডির খোঁজ করেছি। কিন্তু, আপুর মুখে যা শুণলাম তাতে যেন কেউ আমার উত্তেজনায় বরফ জল ঢেলে দিলো। কাকিমা ফেসবুক তো ইউজ করেনই না, ওনার নাকি স্মার্টফোনও নেই। উফফ!!! কি এক জ্বালা হলো বলুন তো!!

এদিকে এক সপ্তাহ, দু সপ্তাহ করে প্রায় তিনমাস কেটে গেলো। আমিও এক্সাম নিয়ে ব্যস্ত হয়ে পড়লাম। ভালোমতোন এক্সাম টাও দিতে পারলাম না। আরে বাবা পড়ায় আর মন বসে কই! এক্সাম শেষে বন্ধুরা ট্যুর প্ল্যান করছিলো। হঠাৎ করেই আম্মুর মুখে শুণতে পেলাম গ্রামের জমিজমা নিয়ে ঝামেলাটা নাকি আবার বেড়েছে। আব্বু আগামী পরশুদিন আবার গ্রামের বাড়ি যাচ্ছেন। আমিও ভাবলাম এই সুযোগ। আব্বুর সাথে গ্রামের বাড়ি থেকে ঘুরে আসি। আর যাই হোক সামনের ক’টা দিন আমার স্বপ্নচারিনীকে তো দেখতে পাবো।

রাতে আমি আব্বুকে জানালাম যে আমি ওনার সাথে গ্রামে যেতে চাই। দেখলাম আব্বু বেশ খুশিমনে রাজি হয়ে গেলেন। ওনার ছেলের যে পৈত্রিক বাসস্থান আর এলাকার প্রতি একটা ভালোলাগা জন্মেছে এটা ভেবে উনি বেশ খুশিই হলেন। তবে, শুধু আমিই জানি কেন আমি গ্রামে যেতে চাই। আমি ছাড়া আর দ্বিতীয় কেউই জানলো না আমার অভিপ্রায়।

ও হ্যা, আপনাদেরকে তো আমার সম্পর্কে কিছুই বলা হয়নি। আমি জিসান। বাড়িতে আব্বু, আম্মু আদর করে জিমি নামে ডাকে। আর কলেজের হারামী বন্ধুরা যেসব স্ল্যাঙ ইউজ করে, সেগুলো আর নাই বা বলি। (কলেজে অবশ্য আমরা সব বন্ধুরাই একে অন্যকে গালি দিয়েই ডাকি।) আমার উচ্চতা ৫ ফিট ৯ ইঞ্চি লম্বা। মোটামোটি পেটানো শরীর। গায়ের রঙ ফর্সা। দেখতে শুণতেও বেশ। আর ভালো ফ্লার্টিং ও জানি। তাছাড়া বড়লোকের একমাত্র ছেলে। তাই মেয়ে পটানো আমার বা হাতের খেল।

আমি ভার্জিন নই। আমাদের বয়েসী উঠতি ছেলেরা ভার্জিন থাকেও না। আমার গার্লফ্রেন্ড আছে। আগেও এফেয়ার ছিলো। সেক্স করেছি বেশ ক’বার। কচি গুদের স্বাদ নিয়েছি। তবে, পাকা গুদ এখনো মারতে পারিনি। আর তাই ওটার স্বাদ কেমন হয়, তা আমার একদমই অজানা।

জানতে চান পাকা গুদে বাঁড়া অভিষেক করবার সৌভাগ্য আমার হয়েছিলো কি না?
জানতে চাইলে মুখ ফুটে আমাকে বলতে হবে কিন্তু। আর হ্যা, প্রথমবার লিখছি। তাই খুব করে চাই আপনারা ফিডব্যাক দিন। কমেন্ট করুন, মেইল করুন @ [email protected]

আপনাদের ভালোবাসার অপেক্ষায় রইলাম….
ইতি,

জিসান

Leave a Comment