আম্মুকে বান্ধবী বানিয়ে হট সেক্স গেম

Bangla Choti Stories Golpo NewChoti

মা ছেলের সেক্স স্টোরি : হ্যালো বন্ধুরা, আমি এর একটি বড় ভক্ত। আমার নাম অরবিন্দ। কয়েক বছর আগে আমার এক বন্ধু আমাকে এই ওয়েবসাইট সম্পর্কে বলেছিলেন, তারপর থেকে আমি প্রতিদিন এখানে চমৎকার গল্প পড়ি এবং উপভোগ করি। আমি আমার অন্য বন্ধুদেরও পড়তে বলি। তবে বন্ধুরা, আজ আমি -এ উপস্থিত আছি গল্প পড়তে নয়, গল্প শোনাতে। আশা করি সকল পাঠকের গল্পটি ভালো লাগবে। এটা আমার সত্য ঘটনা.
এখন 3 বছর পর আমার বাবা আবার গোরক্ষপুরে বদলি হয়ে গেলেন। সে তার কাজে চলে গেল। বাড়িতে এখন শুধু আমি আর আমার মা থাকতাম। এখন আমার মা খুব একা বোধ করছিল কারণ এখন সে বাঁড়া খেতে পায়নি। আমি অনেকবার দেখেছি যে মা রাতে তার ঘরে উলঙ্গ হয়ে থাকতেন এবং তার গুদে আঙ্গুল ঢুকিয়ে দ্রুত তার রসালো গুদ মারতেন। তবেই তিনি শান্তি পান। মায়ের সুন্দর শরীর দেখে বন্ধুরা আমার বাঁড়া খাড়া হয়ে গেল। আমার বয়স এখন 20 বছর। আম্মু খুব সুন্দর এবং হট ছিল এবং আজও তাকে অন্য কোন মেয়ের থেকে কম দেখায়নি। রাতে গোপনে মাকে দেখতাম। তার শরীর খুব গরম এবং সেক্সি ছিল. মায়ের শরীর খুব ফর্সা আর দুধের মতো ছিল। আমি ওকে চোদার মত অনুভব করতে লাগলাম।

”অরবিন্দ ছেলে!! এসো তোমায় হাতে গোসল করিয়ে দিই!! আম্মু বলেছিল যে সে আমাকে বাথরুমে নিয়ে গেছে এবং আমাকে পুরোপুরি খুলে দিয়েছে। সে সাবান দিয়ে আমার শরীর ঘষতে লাগল। আস্তে আস্তে আমার বাঁড়া খাড়া হয়ে গেল। অনেকক্ষণ ধরে মা আমার বাঁড়ায় সাবান ঘষতে থাকল। সাবানের মসৃণতায় তার হাত আমার বাঁড়ার উপর পিছলে যাচ্ছে। আমি দারুণ অনুভব করছিলাম। তারপর মা ঝরনা খুললেন এবং আমি একটি ভাল গোসল. রাত ১২টার দিকে আম্মু নাইটি পরে আমার রুমে এলো। আমি আমার কম্পিউটারে সেক্স ভিডিও দেখছিলাম। আম্মু আমার ভিডিও দেখেছে।
”পুত্র অরবিন্দ!! আজকে তোর এই ভিডিওগুলো দেখার কোনো দরকার নেই” আম্মু বলল, আমার ল্যাপটপটা বন্ধ করে রাখলাম। এর পর মা তার নাইটি খুলে সম্পূর্ণ খুলে ফেলল। তারপর সে নিজেও তার ব্রা আর প্যান্টি খুলে ফেলল।

“তুমি ছেলে!!” মা বলল ও আমাকে ওর কাছে শুইয়ে দিয়ে আমার ঠোট চুষতে লাগলো। আমারও এই সব ভালো লাগছিল তাই আমি কিছু না বলে মা যা বলতে থাকলাম তাই করতে থাকলাম। আস্তে আস্তে আমার কাপড় খুলে সব কাপড় খুলে ফেলল। মা আমার বাঁড়া হাতে নিয়ে দ্রুত ঠাপ মারতে লাগল। “ওহ ঈশ্বর!! ..c c c c.. ha ha ha” আমি আওয়াজ করতে লাগলাম কারণ আজ প্রথমবারের মতো আমার মা আমার বাঁড়া মারছিল। আমরা দুজনেই তখনও চুমু খাচ্ছিলাম। কিছুক্ষণ পর মায়ের হাত দ্রুত নাড়তে লাগল এবং সে দ্রুত আমার বাঁড়া চাটতে লাগল। আমি আজ প্রথম এই সব করছিলাম. আমি আগে সেক্স করিনি।
আজ প্রথমবারের মতো আমি আমার মাকে চুদতে এবং মাদারফাকার হতে যাচ্ছিলাম। তারপর আম্মু আমাকে তার কোলে নিয়ে সব জায়গায় চুমু খেতে লাগলো। আমিও কিছুটা লজ্জা বোধ করছিলাম।
“ভয় পেও না অরবিন্দ ছেলে, আমাকে স্বাধীনভাবে ভালোবাসো!!” আম্মু বলল

হিন্দি সেক্স স্টোরি: মাকে চোদা দেখার উপভোগ করুন: পার্ট 4
আমি মনে মনে খুব খুশি হয়েছিলাম কারণ অনেক দিন ধরে আমিও খুব কষ্ট করে একজন মহিলাকে চুদতে চাইছিলাম। তারপর আমিও মাকে খোলাখুলি আদর করতে লাগলাম। আমরা দুজনেই একে অপরকে চুমু খেতে লাগলাম। আস্তে আস্তে আমরা দুজনেই খুব উত্তেজিত হয়ে উঠলাম। তারপর মা এবং আমি আবার চুম্বন শুরু. আম্মু আমার হাত ধরে ওর দুধের উপর রাখলো। এখন আমাকে বলার দরকার ছিল না। আমি আস্তে আস্তে আদর করছিলাম এবং আমার আসল মায়ের দুধ স্পর্শ করছিলাম। ওহ ঈশ্বর!! 36″ কি একটি বিশাল এবং কল্পিত মাই. এত বড় এবং খুব গোলাকার। অনেকক্ষণ ধরে আমি মায়ের অপূর্ব স্তনের দিকে তাকিয়ে থাকলাম। তারপর আমি দ্রুত তার boobs টিপে শুরু. আম্মু “……আম্মু…আম্মু…..C C C C.. হা হা হা…..ওওওও….ওওও।
ওহ… ওহ… ওহ ওহ ওহ…..

মামীর অবস্থা দেখে আমার খুব সেক্সি লাগছিল। আমি আরো জোরে তার পায়রা টিপতে লাগলাম। তারপর সেটা মুখে নিয়ে পান করতে লাগলাম। ওপাশে মা নিচ থেকে আমার কোমরের দিকে হাত রেখে দ্রুত আমার বাঁড়া মারতে লাগল। আমি অদ্ভুত নেশা অনুভব করছিলাম। তারপর আমি দ্রুত আমার আসল মায়ের রসালো স্তনের বোঁটা চুষতে লাগলাম। কি সুস্বাদু আম ছিল তাদের। দেখতে অবিকল ডালিমের মতো। আমার মত পুরুষের স্পর্শ পেয়ে আম্মুর স্তনের বোঁটা খাড়া হয়ে গেল। আমি আমার আঙুল দিয়ে তাদের চক্কর শুরু. আম্মু “আআআআআআহহ…..ইইইইই….ওহহহহ….আই।

.আ..আ..আ..আ..আম্মু…” আওয়াজ করছিল। তখন আমি আরো সেক্সি অনুভব করলাম। আমি আমার জিভ দিয়ে মায়ের স্তনের বোঁটা টিজ করতে লাগলাম। সে পাগল হয়ে যাচ্ছিল। আমি সম্পূর্ণরূপে তার বাম স্তনবৃন্ত চুষা ছিল. এখন আমি আমার মুখে তার ডান টিট ভর্তি ছিল. তখন আমি আনন্দে চুষছিলাম। আমি দারুণ অনুভব করছিলাম। এখন আমি দ্রুত আমার মাকে চুদতে চেয়েছিলাম। কিছুক্ষন পর দুজনে আবার ঠোটে চুমু খেতে লাগলাম। ”পুত্র অরবিন্দ!! আমার গুদ খুব চুলকায়। তোমার বাবাও এখানে নেই। এইজন্য তুমি তাড়াতাড়ি চোদ ছেলে!!” আম্মু বলল

এর পর আমি ওর সেক্সি পেটে চুমু খেতে লাগলাম। বন্ধুরা, সাধারণত একজন মহিলার সন্তান হলে সে মোটা ও কুৎসিত হয়ে যায়। কিন্তু আমার মা মোটেও এমন ছিলেন না। তার ফিগার পুরোপুরি বজায় ছিল। তিনি এখনও পাতলা, সেক্সি এবং হট ছিল. তার পেটে কোনো চর্বি ছিল না। আমি আমার হাত দিয়ে ওর পেটে আদর করতে লাগলাম। আম্মু খুব পছন্দ করেছে। তারপর ওর উপরে শুয়ে ওর পেটে চুমু খেতে লাগলাম। তিনি আমার খালি ফিরে স্নেহ ছিল. আস্তে আস্তে নিচের মত নাড়তে লাগলাম। একটি রেখা তার উভয় মায়ের মাঝখান থেকে সরাসরি তার নাভিতে আসত। আমি একই লাইনে বারবার চুমু খাচ্ছিলাম। অবিবাহিত মেয়েদের মত আম্মুর পেট গরম হয়ে গেল। আমি তাকে চুম্বন করছিলাম. তারপর আস্তে আস্তে নিচে নেমে ওর সেক্সি নাভিতে পৌঁছে গেলাম। আমি তাতে আমার জিভ ঢুকিয়ে চুমু খেতে লাগলাম। আমি মায়ের নাভি পান করছিলাম। সে বিভিন্নভাবে নাড়া দিচ্ছিল এবং অঙ্গার নিচ্ছিল।

Mummy “Ohhhhh…ohhhhh aaaaahhhhh…ai..ai. .আয়…উউউউউউউ…” সে আওয়াজ করছিল। সে দারুণ অনুভব করছিল।
বাহ অরবিন্দ ছেলে!! এটা মজার ছিল. করতে থাকো!!” মা বললে আমি আরো দ্রুত ওর নাভি চুষতে লাগলাম। আম্মু আমার হাত ধরে ওর গুদে রাখল। “এটা বোঝানো ছেলে!” আম্মু বলল। তারপর আমি দ্রুত মায়ের গুদে আদর করতে লাগলাম। তিনি এটা পছন্দ ছিল. বন্ধুরা মামীর গুদ ছিল খুব গোলাপী আর সেক্সি। পাপা মামী হার্ড fucked এবং তার গুদ ছিঁড়ে রাখা ছিল. আমি হাত দিয়ে মায়ের গুদ খুলে দেখলাম ওটা একটা ছেঁড়া গুদ। আমার বাবা গুদ পাছা করে দিয়েছিলেন। আমি তাড়াতাড়ি মায়ের পেটে আদর করতে লাগলাম। আস্তে আস্তে মা ঠান্ডা হয়ে গেল। সে অনেক উপভোগ করছিল। আমি আমার মায়ের গুদ আদর করছিলাম, তিনি তার পিঠ নাড়াচ্ছিলেন. তখন আমি খুব সেক্সি অনুভব করতে লাগলাম।
আম্মু ঠিক রাত ৯টায় গুদ পরিস্কার করেছে। এই কারণেই তার গুদ সম্পূর্ণ মসৃণ ছিল এবং এতে একটি চুলও ছিল না। তারপর আমি মায়ের পায়ের উপর শুয়ে পড়লাম এবং দ্রুত তার গুদ চাটতে লাগলাম। এতে আমরা দুজনেই খুব উত্তেজিত হয়ে পড়েছিলাম। আমি আধা ঘন্টা ধরে মামীর গুদ চাটলাম আর আদর করলাম। আমি শুধু এটা খেতে চেয়েছিলাম. আমি গুদের নোনতা স্বাদ খুব সেক্সি খুঁজে পেয়েছি. আমি মামীর ছেঁড়া বক্ষের ভিতর আমার গোপন জিভ ঢুকিয়ে দিচ্ছিলাম। সে তার পা খুলে আমাকে দ্রুত খাওয়াতে শুরু করেছে। সেও বেশ উপভোগ করছিল।
আম্মু “ওহ মা….ওহ মা…আহ আহ উ উ উ উ উ উ……আআআআআআআ…” আওয়াজ করছিল।

হিন্দি সেক্স স্টোরি : আমার বিধবা মা প্রতিদিন আমার মোরগের জন্য মরিয়া
কিছুক্ষন পর আমি আমার বাঁড়া মায়ের গুদে ঢুকিয়ে দিয়ে তাকে চোদা শুরু করলাম। সে দাঁত দিয়ে ঠোঁট কামড়াচ্ছিল। এটা স্পষ্ট যে তিনি অনেক উপভোগ করছেন। আমি দ্রুত তাদের চোদা ছিল. বন্ধুরা, আমি কখনো ভাবিনি যে আমি কখনো আমার আসল মায়ের গুদ চুদতে পারব। কিন্তু আজ আমার স্বপ্ন পূরণ হলো। আমি শুধু মায়ের রসালো গুদ দেখছিলাম। ওর গুদ থেকে সাদা মাল বের হতে লাগল। এই মাল দিয়ে আমার বাঁড়া আমার গুদে আরও দ্রুত পিছলে যাচ্ছিল। আমিও অদ্ভুত নেশা অনুভব করছিলাম। আজ আমি জীবনে প্রথম সেক্স করছিলাম। আমি অনেক মজা পাচ্ছিলাম. আমার পিঠে এবং মেরুদণ্ডে জ্বলন্ত ব্যথা ছিল। আমি মামী চোদা ছিল. মনে হচ্ছিল চাকায় হাওয়া ভরছি। আম্মু “……হাইইইইইইইইইইইইইইইইইইইইইইইইইইইইইইইইই উউউহ…. আম্মু চিৎকার করছিল। এই কথা শুনে আমি আরো উত্তেজিত হয়ে পড়লাম আর আমি মার পাছায় মারতে লাগলাম। ” এটি গ্রহণ করা!! বেশ্যা!! আজকে চোদা!! আজ আমার মোটা মোরগ খাও বেশ্যা!!” আমি বললাম আর মায়ের গর্তে জোরে ধাক্কা দিতে লাগলাম।

সে চুমু খেতে লাগল। সে খুব নেশাগ্রস্ত হয়ে পড়েছিল। আমার থাপ্পড়ের কারণে আম্মুর আম্মু থর থর করে কেঁপে উঠছিল। মন্দিরের ঘণ্টার মতো মামির কান এদিক ওদিক নড়ছে তা স্পষ্ট। আমি তাদের দিকে তাকিয়ে আরও সেক্স করছিলাম। আমি আরো জোর করে মাকে চোদা শুরু করলাম। তারপর আমি শুয়ে তার সুন্দর রসালো ঠোঁট পান করতে লাগলাম এবং কঠিন চোদা শুরু করলাম। আমার মায়ের উচ্চতা ছিল মাত্র 5 ফুট, তাই তিনি আরামে আমার বাহুতে ফিট করতে পারতেন। আজ আমি তাকে আমার বান্ধবী বানানোর চেষ্টা করছিলাম। আজ রাতের জন্য সে আমার মোরগ সম্পত্তি হয়ে গেছে. কিছুক্ষন পর জোরে ধাক্কা দিতে গিয়ে মায়ের গুদে মাল ফেলে দিলাম। তারপর আমি তাকে শুইয়ে দিয়ে তাকে চুমু খেতে লাগলাম।
মায়ের পেটে আগুন জ্বলছিল। সে এতটাই বিরক্ত ছিল যে সে এখনও সি-সি-সি-সি শব্দ করছিল। আমি আবার মায়ের ঠোট চুষতে লাগলাম। তারপর মা মদ্যপান শুরু করলেন। তারপর আমরা দুজনেই ঘুমিয়ে পড়লাম। আমরা দুজনেই সকাল ৬টায় ঘুম থেকে উঠি। রাতে আমার মা আমার গার্লফ্রেন্ডের মতো আমার কাছে শুয়ে থাকতেন। আম্মু জামা পরেছে। আমাকে চুমু দিল তারপর আমরা দুজনেই চুমু খেতে লাগলাম।

হিন্দি সেক্স স্টোরিঃ মায়ের পাছায় বাঁড়া মালিশ
”পুত্র অরবিন্দ!! গত রাতে আপনি একটি ঠুং শব্দ সঙ্গে আমার গুদ আঘাত!!
প্লিজ ছেলে আমার পাছা চোদো! আম্মু বলল তার
পর আমিও সেক্স করতে লাগলাম। বন্ধুরা, সকালেও একইভাবে মাকে কুত্তা বানিয়েছি। সে তার দুই হাত এবং হাঁটুর উপর নিচু হয়ে গেল। সে দেখতে খুব সুন্দর ছিল। তার পাছা ছিল খুব সুন্দর আর গোলাপি। তারা এত শান্ত এবং বৃত্তাকার ছিল. আমি বারবার তাদের পাছায় চুমু দিচ্ছিলাম আর হাত দিয়ে আদর করছিলাম। আমার বাঁড়া এখন আবার খাড়া ছিল. আমি মায়ের পাছা চোদার জন্য প্রস্তুত হলাম। আমি আম্মুর পাছায় শক্ত করে থাপ্পড় মারতে লাগলাম। চ্যাট আড্ডায় আমি খুব দ্রুত আম্মুর পাছায় চড় মারতে লাগলাম। বন্ধুরা এতটাই গোলাপি ছিল যে যেখানেই আমার হাত ছুঁয়ে থাকত, সেখানেই আমার আঙুল ছাপা হত। আমি আম্মুর নিটোল এবং সুন্দর পাছার উপর শক্ত করে 8-10 চড় মারলাম এবং অনেক উপভোগ করলাম।

তারপর চুমু খেতে লাগলাম। আমি পাছা দুটো খুলে মায়ের পাছা চেক করলাম। পাপা একবারও আম্মুর পাছা চোদেনি, সে শুধু তার গুদ মারতো। আমি জিভ লাগাতে শুরু করলে আমার নোনতা নোনতা লাগতে থাকে। তারপর আমি মায়ের পাছায় মাথা রেখে দ্রুত মায়ের পাছা চাটতে লাগলাম। আম্মু আমার কাজটা খুব পছন্দ করছিল। সে “উ উ উ উ উ…… আআআ আআআ… সি সি সি সি…. ওও-ওও…ওও…। আওয়াজ করছিল। 15 মিনিট ধরে আমি মায়ের পাছার গর্ত চুষতে থাকি। তারপর আমার লম্বা বাঁড়ায় কিছু থুতু লাগিয়ে ভালো করে ঘষে দিলাম। তারপর মায়ের পাছার গর্তে রেখে ভিতরে একটা শক্ত ধাক্কা দিলাম। তার পাছার সিল ভেঙ্গে গেল। আমার লম্বা বাঁড়া ভিতরে ঢুকে গেল। আম্মু খুব ব্যাথা করছিল। আমার লিঙ্গে রক্ত ​​ছিল। আস্তে আস্তে আমি আমার আসল মায়ের পাছা চোদা শুরু করলাম। উফফফফ!!

এটা যেমন একটি টাইট পাছা ছিল, বন্ধু. আমি মজা করেছি কি অদ্ভুত নেশা পাচ্ছিল ওর। ধীরে ধীরে আমার সংকোচন আরও তীব্র হয়ে উঠল। আমি আরো দ্রুত মায়ের পাছা চোদা শুরু. এর মধ্যে আমি যৌনতার জন্য খুব কামুক হয়ে উঠেছিলাম। আমি জোরে 4-5 থাপ্পড় মারলাম এবং মামির নিটোল পাছায় আঘাত করলাম। এইভাবে, আমি 40 মিনিটের জন্য আমার মায়ের পাছা চোদা, তারপর তাতে মাল ফেলে. এর পর আম্মু আমাকে ঠোটে চুমু খেতে লাগল। এখন যখন বাবা নেই, আমি মাকে চুদেছি। গল্পটি কেমন লাগলো,  এ আপনার মতামত জানাবেন।

Post Views: 1

Tags: আম্মুকে বান্ধবী বানিয়ে হট সেক্স গেম Choti Golpo, আম্মুকে বান্ধবী বানিয়ে হট সেক্স গেম Story, আম্মুকে বান্ধবী বানিয়ে হট সেক্স গেম Bangla Choti Kahini, আম্মুকে বান্ধবী বানিয়ে হট সেক্স গেম Sex Golpo, আম্মুকে বান্ধবী বানিয়ে হট সেক্স গেম চোদন কাহিনী, আম্মুকে বান্ধবী বানিয়ে হট সেক্স গেম বাংলা চটি গল্প, আম্মুকে বান্ধবী বানিয়ে হট সেক্স গেম Chodachudir golpo, আম্মুকে বান্ধবী বানিয়ে হট সেক্স গেম Bengali Sex Stories, আম্মুকে বান্ধবী বানিয়ে হট সেক্স গেম sex photos images video clips.

Leave a Comment