আমার সেক্স– ছেলে আমার ভেজা শরীর দেখে সহ্য করতে পারেনি

Bangla Choti Stories Golpo NewChoti

এমনও একটি গল্প আছে যখন একটি ছেলে তার মাকে চুদেছিল যখন সে তাকে বৃষ্টিতে ভিজতে দেখেছিল এবং যখন তার ব্লাউজে তার গোলাকার স্তন দেখা যাচ্ছিল, তার পাছার গোলাকার এবং মাঝখানের ছেঁড়া অংশ, যখন সে ভিজে গিয়েছিল, তখন সে। তার কাছে আটকে গেল তোমাকে কন্ট্রোল করতে পারলাম না তারপর কি হল আমি এই গল্পে বলতে যাচ্ছি।

আমার নাম রানী আমার বয়স ৩৮ বছর। আমি ফর্সা, আমি সুন্দর, আমি হট, আমার একমাত্র ছেলে আছে যার বয়স 21 বছর, স্বামী একজন সিনিয়র অফিসার, বেশিরভাগ সময় তিনি দেরাদুনের বাইরে থাকেন, আমি আমার ছেলের সাথে দেরাদুনে থাকি। আমার একটা বড় খামার বাড়ি আছে, কোন কিছুর অভাব নেই, আমি সুখী জীবন যাপন করছি, আমার ছেলে লেখাপড়া করছে, সেও খুব গরম, সে জিমে যায়, তাই বন্ধুরা, কোন কিছুর অভাব হয়নি, তবে হ্যাঁ, একটা জিনিসের কমতি আছে সেটা হল আমার স্বামী বেশি বের হলে আমার সেক্সের ক্ষুধা পুরোপুরি শেষ হয় না।

আমিও সেক্সি, আমি খুব গরম, তাই আমাকে চোদো প্রয়োজন আমি বাড়িতে গরম এবং সেক্সি পোশাক পরিধান করি যখনই আমি আমার বাড়ির বাইরে যাই তখন লোকেরা আমার দিকে তাকায় কারণ আমার শরীরের গঠন এমন যে আমার যে কোনও ভক্ত খুব তাড়াতাড়ি ঘুমিয়ে পড়ে আমার স্তনগুলি সামনে থেকে বড় গোল যা সামনে থেকে সবার মনকে আকর্ষণ করে এবং পিছন থেকে আমার গোল পাছা আমার জন্য সবার প্রিয় জিনিস।

তাই বন্ধুরা, সবার চোখে থাক, সবাই আমার দিকে তাকায়। আমি পুরুষদের দিকে তাকাতে ভালোবাসি। কিন্তু আমি যে জায়গায় থাকি, সেখানে অন্য মানুষ আছে, ভদ্র মানুষ আছে, তাই আমি নিজেকে নিয়ন্ত্রণ করি। কারণ বন্ধুরা, আপনারা শুধু জানেন যে, একজন নারী যদি সেক্স করতে চায়, সে যে কারো সাথে সেক্স করতে পারে, সে তার ড্রাইভার, তার মালী, তার চাকর বা অন্য কেউই হোক না কেন, তা করবে।

আমি যাকে খুশি তার দখল নিতে পারি, আমারও মনে হচ্ছে কেউ আমাকে চুদবে। কিন্তু তুমি জানো সবাইকে ভাবতে হবে কালকে কেউ যদি আমাকে ব্ল্যাকমেইল করা শুরু করে তাহলে আমি কি করব, আমি পাশ করব যদি এমন একজন লোক খুঁজে পাই যে শুধু চোদার কাজ করে এবং আমাকে ফাঁসানোর চেষ্টা না করে, তাহলে আমি তাকে আরামে চুদতে পারব।

আজ আমার ইচ্ছা পূরণ হল। বাইরে কেউ ছিল না কিন্তু এটা আমার আসল ছেলে যে আজ বৃষ্টির পরে আমাকে শক্ত করে চুদেছিল, এটা কেমন হয়েছে, আমি তোমাকে বলছি কিভাবে মজা করতে হবে, সে কিভাবে আমার গুদে তার আঙ্গুল ঢুকিয়েছে, কিভাবে সে আমার ভোদা টিপেছে এবং আমি কিভাবে হয়ে গেলাম। সেক্সি। আমি তোমাকে hotsexstoriespicturesBangla choti golpo-এ কিছু বলছি।

আমার স্বামী এখানে নেই, ছেলে কলেজে বন্ধ, আজ সকাল ১০টার দিকে প্রচণ্ড বৃষ্টি শুরু হয়েছে, আমি বারান্দায় গিয়ে একটু ভিজতে লাগলাম কারণ বৃষ্টিতে ভিজতে আমার খুব পছন্দ, তাই আমি পরলাম আমি ভিজতে লাগলাম। আমার ছেলেও তখনই আসলো, সে বলল, “মা, আমিও কি তোমার সাথে ভিজতে পারি?” সে বললো সমস্যা নেই, আমি বেশিদিন গোসল করব না, তার পর মা ছেলে দুজনকেই বারান্দায় পাঠাতে লাগলাম, আমি অনেক লম্বা-চওড়া ছিলাম, বৃষ্টি হচ্ছিল, পাহাড় দেখা যাচ্ছিল, আবহাওয়া খুব সুন্দর, তাই। আমি অস্থির বোধ করছিলাম।

মুষলধারে বৃষ্টির কারণে আমার শরীর ভিজে গেছে আর আমার নাইটি আমার মধ্যে গুঁজে গেছে। আমার শরীরের সবুজ অংশ বাইরে থেকে দেখা যাচ্ছিল যদিও আমি নগ্ন ছিলাম না কিন্তু বৃষ্টির কারণে আমার জামাকাপড় আমার শরীরে আটকে যায় তাই আপনি নিজেই ভেবে দেখুন 21 বছরের ছেলে আপনাকে এমন অবস্থায় দেখলে কি করবে।

আমার ছেলে নিজে বারমুন্ডা পরেছিল, আমি ভিতরেও জানতাম না, এবং আমিও এমনই ছিলাম, আমিও ভিতরে কিছু পরেছিলাম না, না আমি ব্রা পরেছিলাম, না আমি ব্রা পরেছিলাম, তাই প্রতিটি অংশ 11 বৃত্তাকার আমার স্তন। এটা পরিষ্কার দেখা যাচ্ছিল যে জামাকাপড় আমার পাছায় আটকে আছে, তাই আমাকে বাইরে থেকে সেক্সি লাগছিল, যখন আমি হাঁটতাম, যখন আমার পাছা দুটো মিলিত হয়, তখন আমার ছেলে এটির দিকে তাকিয়ে ছিল।

আমার ঠোঁট লাল হয়ে গিয়েছিল, আমার চুলও চলে গিয়েছিল, আমার কোমর পর্যন্ত চুল ছিল, তাই আমাকে আরও বেশি সেক্সি লাগছিল। আমার ছেলের চোখ আমার স্তনের দিকে ছিল কারণ আমার স্তনের বোঁটাগুলো বাইরে থেকে দেখা যাচ্ছিল, আমার ভোদার গোলাকারতা, কত বড়, সবই স্পষ্ট দেখা যাচ্ছিল।

আমার ছেলের চোখের বিতর্ক আমার দিকে বারবার চলে গেল, এখন আমার কাছে এসে সে আমার শরীরের আদর করতে লাগল, সে আমার পাছার দিকে তাকালো, তারপর আমি তার দিকে তাকাতে পছন্দ করতে লাগলাম। আমি বললাম কি ব্যাপার ছেলে, আজ তোর মন এমন কিছু লাগছে, তাই বললাম হ্যা। তারপর আমি বললাম তোমার কি গার্লফ্রেন্ড আছে নাকি নেই, সে বলল না, এখনো বানাইনি, তাই আমি জিজ্ঞেস করলাম তুমি কি কখনো সেক্স করেছ, সে বলল না, এখনো হয়নি।

সত্যি বলছি দোস্ত আমার মনটাও আন্দোলিত হয়েছিল ওর শরীর দেখে, ওর বাঁড়াটা তাঁবুর মত রং করে দাড়িয়ে আছে। আমিও নেশার চোখে তার দিকে তাকালাম, তারপর সে তার চুল ঝাঁকুনি দিল, তারপর সে কন্ট্রোল করতে পারল না, সে বলল মা, মা ছেলে কি সেক্স করতে পারে, আমি নন-ভেজ স্টোরি ডট কম এ অনেক গল্প পড়েছি যেখানে এরকম গল্প আছে। উপলব্ধ তাই এটা সম্ভব হতে পারে.

হট জাপানি মেয়েদের সেক্স ভিডিও

আমি বললাম এটা হতে পারে কিন্তু এই জিনিসটা মাথায় রাখা খুব জরুরী যে এই সম্পর্কটা নিজের মধ্যে সীমাবদ্ধ রাখতে হবে, বাইরে যখনই কেউ জানতে পারে তখনই পৃথিবী তার জীবনকে হারাম করে দেয়, তাই যদি তুমি আমার সাথে থাকতে চাও। তুমি সেক্স করতে চাও, নিজের কাছে রাখো, তাহলে আমি তোমার সাথে ঘুমাতে প্রস্তুত।

সে সাথে সাথে উত্তর দিল আমি কাউকে বলব না আমি কি এখন তোমাকে চুমু দিতে পারি। আমি বলেছিলাম ঠিক আছে বন্ধুরা নেমে যাই যখন আমি বারান্দার দরজা বন্ধ করে দিলাম। ঠিক সিঁড়িতে সে আমাকে চুমু খেতে শুরু করল সে আমার স্তন টিপতে লাগল আমার পাছায় আদর করতে লাগল আমিও তার বাঁড়া ধরলাম এবং তাকে আদর করতে লাগলাম আমার গুদ ভিজে যাচ্ছে বন্ধুরা আমি পাগল হয়ে যাচ্ছি কারণ আমার এমন একটি ছোট ছেলে দরকার যে আমাকে খুশি করতে পারে , আমার দেহের শিখা আমার আত্মার শিখাকে শান্ত করতে পারে।

আমি ওকে বেডরুমে নিয়ে গেলাম, তারপর আমরা দুজনে বেডরুমে গেলাম, আমি ওর প্যান্টটা খুলে ফেললাম, সেও আমার নাইটি খুলে ফেলল, আর আমরা দুজনেই উলঙ্গ। আমরা বেডরুমে পৌছালাম। কিন্তু আমি আমার স্তনের বোঁটা ঘষছিলাম, টিপছিলাম। আমার স্তনের বোঁটা, আমি আমার স্তনের বোঁটা শক্ত করে ঘষতে লাগলাম, আমার মেজাজ খারাপ হতে লাগল, আমার মুখ দিয়ে কান্না বেরোতে লাগল, আমার গুদ ভিজে গেল, জল জল হয়ে গেল, আমি বললাম, ছেলে, এখন আর এমন কিছু হবে না। তুমি আমার গুদ চাট।

আমি সেখানে শুয়ে পড়লাম, সে আমার পা দুটো আলাদা করে পকেট দিয়ে আমার গুদ চাটতে লাগল, বন্ধুরা, কি বলবো, আমার শরীরে কেমন বিদ্যুৎ চলছিল, একটা আকাশে বিদ্যুৎ চমকাচ্ছিল, আর অন্যটা আমার ভিতরে বিদ্যুৎ চলছিল। আমি পাগল হয়ে যাচ্ছিলাম, আমি নিজের মাইগুলো ঘষছিলাম।

এখন সবকিছু আমার সহ্যের বাইরে ছিল সে আমার boobs পান করা শুরু করে. টিপতে লাগলাম, চাটতে লাগলাম, চুষতে লাগলাম, আমার ঠোঁট চুষতে লাগলাম, আমিও ওর ঠোঁট চুষতে লাগলাম। আমরা দুজনেই খুব কামুক হয়ে গিয়েছিলাম, এখন আমি বললাম ছেলে, এমন কাজ চলবে না, এখন তুমি তোমার বাঁড়া আমার গুদে ঢুকাও।

সে আমার পা দুটো আলাদা করে দিল, তার বাঁড়াটা আমার গুদে রাখল এবং জোরে ধাক্কা দিলে ওটা এমনিতেই খুব ভিজে গেছে, যার কারণে তার বাঁড়া আমার গুদের ভিতর ঢুকে গেল। এবার পাছাটা তুলে ঠেলা শুরু করলাম, ওপর থেকে তুলে নিচ থেকে ঠেলে দিলাম। সে আমাকে খুশি করছিল, আমি তাকে খুশি করছিলাম, দুজনেই একে অপরকে খুশি করছিলাম।

এর পর আমি পেটের উপর শুয়ে পড়লাম, তার পর আমি ওকে বললাম, আয়, তোমার বাঁড়াটা আমার পাছায় ঢোকাও। আমার পাছাটা একটু টাইট ছিল, এই কারণে তাড়াতাড়ি ভিতরে ঢুকে যাচ্ছিল না, তাই সে তার বাঁড়ার উপর থুথু দিয়ে আবার চেষ্টা করল, পুরো বাঁড়াটা আমার পাছায় ঢুকে গেল, এবার আমি ওকে বলতে লাগলাম ধাক্কা, ধাক্কা, ধাক্কা, ধাক্কা মার। জুতো।আমার বন্ধু আমার মাই ঝাঁকিয়ে মজা পাচ্ছিল, একজন এমনিতেই পুরো ভিজে শরীর, ভিতর থেকে শরীরের উত্তাপ লিঙ্গকে আরও ভালো করে তুলছিল।

আমি উঠে এলাম, সে শুয়ে পড়ল, আমি তার বাঁড়াটা আমার গুদে নিয়ে বসে পড়লাম, সে জোরে জোরে ধাক্কা দিতে লাগল, সারা ঘরে একটা শব্দ হল যে প্রায় 1 ঘন্টা ধরে সে চুদছে, 14 ঘন্টা পর আমিও খুব ক্লান্ত, সেও চলে যাচ্ছিল, ততক্ষণে আমি দু-তিনবার পড়ে গিয়েছিলাম। তার পর আমার গুদে আমার মাল ফেলো না তুমি আমার মুখের মধ্যে রাখো সে তার বাঁড়াটা আমার মুখের কাছে নিয়ে এল তার বাঁড়া দু-তিনবার ঝাঁকালো এবং পুরো মালটা আমার মুখে ফেলে দিল আমি আরামে মালটা চাটলাম এবং তার বাঁড়া আবার চুষতে লাগলাম। .

Post Views: 1

Tags: আমার সেক্স– ছেলে আমার ভেজা শরীর দেখে সহ্য করতে পারেনি Choti Golpo, আমার সেক্স– ছেলে আমার ভেজা শরীর দেখে সহ্য করতে পারেনি Story, আমার সেক্স– ছেলে আমার ভেজা শরীর দেখে সহ্য করতে পারেনি Bangla Choti Kahini, আমার সেক্স– ছেলে আমার ভেজা শরীর দেখে সহ্য করতে পারেনি Sex Golpo, আমার সেক্স– ছেলে আমার ভেজা শরীর দেখে সহ্য করতে পারেনি চোদন কাহিনী, আমার সেক্স– ছেলে আমার ভেজা শরীর দেখে সহ্য করতে পারেনি বাংলা চটি গল্প, আমার সেক্স– ছেলে আমার ভেজা শরীর দেখে সহ্য করতে পারেনি Chodachudir golpo, আমার সেক্স– ছেলে আমার ভেজা শরীর দেখে সহ্য করতে পারেনি Bengali Sex Stories, আমার সেক্স– ছেলে আমার ভেজা শরীর দেখে সহ্য করতে পারেনি sex photos images video clips.

Leave a Comment