আমার যুবতী সৎ মা – Bangla Choti Kahini

Bangla Choti Stories Golpo NewChoti

আমার যুবতী মা
হ্যালো বন্ধুরা, আমার নাম অমিত, আমি মুম্বাইতে থাকি। আমার বাড়িতে তিনজন থাকে, আমার বাবা আর আমার সৎ মা। আমার বাবার দ্বিতীয় বিয়ে হয়েছে ২ বছর আগে। আমি আমার সৎ মাকে তার নাম ধরে ডাকি। তার নাম পার্বতী, তার বয়স 30 বছর, সে দেখতে খুব সুন্দর এবং তার ফিগারও খুব ভাল এবং আমার বয়স 18 বছর। যেদিন ওকে দেখলাম সেদিন থেকেই ওকে চুদতে ইচ্ছে করছিল। তারপর একদিন আমি তাকে স্পর্শ করলাম, তাই সে আমার উপর খুব রেগে গেল। তাই সে সময় আমি সরি বলেছিলাম। এখন সেই দিন থেকে আমি তার সাথে বন্ধুর মতো থাকতে শুরু করলাম এবং আমি শপথ করলাম একদিন আমি তাকে চুদতে থাকব। তারপর একদিন যখন জানতে পারলাম বাবা ব্যবসার কাজে দিল্লি যাচ্ছেন। তাই খুশি হয়ে গেলাম। এখন সে সন্ধ্যার ট্রেনে চলে গেছে। তারপর যখন কলেজ থেকে ফিরলাম, সেই সময় পার্বতী বাথরুমে স্নান করছিল তারপর স্নান সেরে তোয়ালে জড়িয়ে বাইরে এসে নিজের ঘরে গিয়ে কাপড় পরতে লাগল। আমার যুবতী মা জমি চায়।

আমার চোখ এখন সেখানেই স্থির। তারপর আওয়াজ পেলাম, অমিত, প্লিজ আমাকে হুক খুলে ফেল। তাই আমি তার রুমে গিয়েছিলাম, এবং মা তার ব্রা হুক বন্ধ করার চেষ্টা করছিল. এবার আমি ওর পিঠে আদর করতে লাগলাম আর ওর ব্রা এর হুক বন্ধ করতে লাগলাম তারপর আমি আমার হাতটা নামিয়ে এনে বললাম বাহ কি সুন্দর শরীর? বাবা খুব ভাগ্যবান, আমি যদি এমন ভাগ্যবান হতাম। তখন পার্বতী বললেন, তোমার বাবার আমাকে কিছু দেওয়ার সময় নেই। এবার আমি ওর ব্রা এর হুক খুলে ওর ব্রাটা খুলে দিয়ে বললাম আমি বেঁচে থাকতে এই শরীরে অত্যাচার করছ কেন? তাই মা লাজুকভাবে তার দুই হাত দিয়ে তার boobs লুকিয়ে. তারপর আমি তার হাত সরিয়ে মায়ের ঠোঁট থেকে আমার হাত নাভি পর্যন্ত পৌঁছানোর সাথে সাথে ভোদায় নিয়ে এলাম। তখন পার্বতী আমার হাত ধরে বলল এখন আমাকে অত্যাচার করো না, আজ আমি এই আগুনে পুড়তে চাই।

এবার আমি উত্তেজিত হয়ে ওর রসালো টিট নিয়ে খেলতে লাগলাম, ওগুলো কি বড় চাট? তারপর খাড়া স্তনের বোঁটা আর লম্বা লম্বা স্তনের বোঁটা দেখে আর থামাতে পারলাম না, তাই জোরে জোরে ঘষতে লাগলাম তারপর চুষতে লাগলাম। এখন আমার বাঁড়া খাড়া হয়ে উঠছিল এবং আমার অন্তর্বাস থেকে বেরিয়ে আসার চেষ্টা করছিল। এখন আমার 8 ইঞ্চি বাঁড়া পুরো দমে ছিল. এখন মায়ের মাই ঘষতে ঘষতে আমি ওর গায়ে এসে পড়েছিলাম আর আমার বাঁড়াটা ওর উরুতে ঘষতে শুরু করেছিল। তারপর আমিও আমার এক হাত দিয়ে পার্বতীর ভোদা চুষলাম। তখন মা বলল আরে ও তো আগের থেকে টাইট, মোটা আর বড় হয়ে গেছে।

হিন্দি সেক্স স্টোরিঃ হিটলার বোন আমাকে-১ পড়তে পড়তে লালসা পেয়ে গেল
তারপর একথা শুনে আমি মায়ের পেটিকোটের দড়ি খুলে ফেললাম, তারপর সে পিছলে মাটিতে পড়ে গেল। এবার আস্তে আস্তে মায়ের ডান মাই টিপতে লাগলাম। তারপর বলল আজকে তুমি আমার সাথে কি করবে? তখন আমি বললাম বাবা তুমি যা করতে চাও। তখন সে বলল তোমার বাবার মজা নেই, আমি যুবক থাকতে চাই এবং যুবক থাকতে চাই এবং এই বলে সে আমার প্যান্ট খুলে দিল। তখন আমি বললাম আজ যখন থেকে তোমার ভিজে শরীরটা দেখলাম তখন থেকেই আমার হৃদয়ে আগুন জ্বলছে আর ঈশ্বরকে ধন্যবাদ আজ সুযোগ পেলাম, মনটা অস্থির হয়ে উঠেছিল, আজ আমি তোমার প্রতিটা ইচ্ছা পূরণ করব। , আমি জোর করে পার্বতীর টিপতে লাগলাম আর টিপে টিপে পুরো লাল করে দিলাম।

তারপর দেখলাম এখন মাও আআআহ শব্দ করতে শুরু করেছে, উমম নয়। তারপর আমিও পার্বতীর কাঁধের পাশ থেকে ওর চুলগুলো সরিয়ে ওর কাঁধ ও ঘাড়ের মাঝখানে আস্তে আস্তে আমার ঠোঁট ঘষতে লাগলাম এবং ওর ভোদা শক্ত করে চুষতে লাগলাম আর একই সাথে আমার অন্য হাত দিয়ে ওর গুদটা আদর করতে লাগলাম। তারপর যত তাড়াতাড়ি আমি কিছু সময়ের জন্য মায়ের গুদ আদর করতে থাকলাম, সে নিজেকে থামাতে পারেনি। এবার সে এক হাতে আমার বাঁড়া নাড়াতে লাগলো আর বলল এটা তোর বাবার থেকেও বড়। এখন সে তার হাতে আমার বাঁড়া টানছিল এবং শক্ত করে টিপছিল। এখন আমরা দুজনেই মজা করছিলাম। তারপর পার্বতীকে বিছানায় এনে ফেলে দিলাম। এখন সে জোরে জোরে আমার বাঁড়া নাড়া শুরু. এখন আমি পর্যায়ক্রমে তার boobs চুষা শুরু.

এখন আমি শক্ত করে ওর মাই চুষছিলাম যেন আমি ওদের সব রস চেপে খেয়ে নেব। এখন পার্বতীও আমাকে পুরোপুরি সমর্থন করছিল। এবার ওর মুখ থেকে ওহ, ওহ, আহ, সি, সি আওয়াজ বের হচ্ছিল। এবার পার্বতী পা দুটো ছড়িয়ে দিল। তাই তারপর আমি তার রসালো গোলাপী গুদের একটি দৃশ্য পেয়েছিলাম যেটি তার গোলাপী গুদের একটি দৃশ্যে সিল্কি swags এর বনের মাঝখানে লুকিয়ে আছেদেখতে হয়েছে এখন তার নগ্ন শরীর দেখে আমি উত্তেজিত হয়ে উঠলাম এবং আমার বাঁড়া আনন্দে দুলতে লাগল। তারপর আমি অবিলম্বে তার উপরে শুয়ে এবং তার মাই টিপে তার রসালো ঠোঁট চুষা শুরু. এবার আমি ওর স্তনের বোঁটা চুষতে চুষতে ওর গুদ ঘষতে লাগলাম। এখন ওর গুদ ভিজে গেছে। তারপর যতই বাইরে থেকে ওর গুদ ঘষতে থাকলাম আমার মজা ততই বাড়তে থাকল। তারপর যত তাড়াতাড়ি আমার আঙ্গুল তার গুদের ভিতরে চলে গেল, সে জোরে জোরে moaned এবং তার উরু বন্ধ. এবার মা অসহায় হয়ে নিজের উরু দুটো ছড়িয়ে দিতেই বললেন ছেলে এখন দেরি করছে কেন? দ্রুত এটি রাখুন তাই তখন আমি বললাম যে আমি মাদার চোদাতে তোমার ছেলে না, বুঝলাম চিনাল, জামাই, তুমি আমার উপপত্নী, বাঁড়ার ভিখারি তারপর আমি আমার বাঁড়া ওর গুদে রেখে একটা ঘা দিলাম, ওর গুদ খুব টাইট। এখন আমি বাঁড়া এবং গুদ উপর ক্রিম প্রয়োগ করে কঠিন ঝাঁকুনি ছিল. বন্ধুরা, আপনারা এই গল্পটি হট সেক্স স্টোরিতে পড়ছেন।

তখন পার্বতী ব্যাথায় চিৎকার করে বললেন ওরে আমার ফেটে যাবে। এখন, মা নিজেকে যত্ন নিতে বা তার আসন পরিবর্তন করার আগে, আমি আবার ধাক্কা, তারপর আমার পুরো বাঁড়া তার টাইট গুদ স্বর্গে চলে গেল. বলেই পার্বতী চিৎকার করে উঠল মা, উউউহুউহ, আমার ব্যাথা হচ্ছে, আমি সহ্য করতে পারছি না, তুমি নিষ্ঠুর মানুষ, কিন্তু আমি তাদের পাত্তা দিইনি এবং এখন আমি কুকুরের মতো ঝাঁকুনি দিতে লাগলাম। এখন আমি কোমর নাড়িয়ে ওকে চুদছিলাম তারপর কিছুক্ষন পর মাও মজা নিতে লাগলো। এবার আমি মায়ের একটা মাই শক্ত করে টিপতে লাগলাম আর কোমর নাড়াতে লাগলাম আর এখন সেও কোমর নাড়াচ্ছে। এখন মা আমার প্রতিটি ধাক্কা দিয়ে আওয়াজ করছিল। তারপর কিছুক্ষন পর বলল কি হচ্ছে মাদারফাকার? তাই তখন মা বলল রাজা খুব মজা পাচ্ছে, উমমম, সসসসসসসসসসসসসসসসসসসস আহহহ উমমম শব্দে সে জোরে জোরে শ্বাস নিতে লাগল। এখন আমি ওর গুদে আমার বাঁড়া ঢুকিয়ে চুপচাপ শুয়ে ছিলাম। এখন মায়ের গুদ ছটফট করছিল আর সে আমার বাড়াটা ভিতরে ঘষছে।

এখন তার খাড়া মাইগুলো খুব দ্রুত উপরে নিচে নামাচ্ছিল। তারপর আমি আমার হাত দুটো সামনে রেখে ওর স্তনের বোঁটা দুটো ধরে মুখে নিয়ে চুষতে লাগলাম। তাই মা কিছুটা স্বস্তি পেলেন এবং তারপর তিনি তাকে পিছনে সরাতে লাগলেন। তখন মা আমাকে বললো রাজা, আরো জোরে কর, আমাকে চোদো, আমার যৌবন উপভোগ কর, আমার রাজা ও পাছা নাড়াতে লাগলো। তারপর মা এবং আমি প্রায় 30 মিনিটের জন্য আমাদের কাজ করতে রাখা এবং তারপর আমি আমার বাঁড়া গতি বৃদ্ধি. আমরা দুজনেই এখন কী মজা উপভোগ করছিলাম? এখন মায়ের মুখ থেকে শব্দ বেরোতে লাগলো আর মাঝে মাঝে আমি জোরে জোরে ঝাঁকুনি দিলে মা পুরো কেঁপে উঠতো।

হিন্দি সেক্স স্টোরি : জামাই জি আমার তৃষ্ণার্ত গুদে দুটি বাঁড়া ঢেলে দিল
এখন মা আমার পিঠে হাত রেখে আমার পিঠে আদর করছিলেন। তারপর কিছুক্ষণ পর আবার মাকে ধাক্কা দিতে লাগলাম। এবার মা ঘাড় তুলে দীর্ঘশ্বাস ফেলতে লাগলেন। তারপর ঝাঁকুনি দিয়ে মাকে জিজ্ঞেস করলাম, মজা পাচ্ছেন? তখন মা অদ্ভুত কন্ঠে জবাব দিলো যে কষ্ট লাগছে মিষ্টি মিষ্টি মজা, ওহ, আআআআহহ চোদো শক্ত আর ঝাঁকুনি দাও, ওওওওওহ, ওওওও এখন আমি আমার কোমরের গতি বাড়িয়ে দিয়েছিলাম এবং তারপর কিছুক্ষণের মধ্যেই আমার পুরো বাঁড়া মায়ের গুদে ঢুকে গেল। এখন মায়ের গুদ থেকে ছিটকে পড়ার আওয়াজ আসছিল আর এখন সে নিচ থেকে কোমর তুলে আমার প্রতিটি গুলির জবাব দিতে লাগল। তারপর কিছুক্ষন পর আমি মায়ের ঠোঁটে ঠোঁট চেপে মায়ের গুদে জোরে জোরে আমার বাঁড়াটা ভিতরে বাইরে ঠেলে দিতে লাগলাম। তারপর এই সিরিজ আধাঘণ্টা চলল তারপর আমরা দুজনে একসাথে ঝগড়া করলাম তারপর দুজনেই শান্ত হলাম। তারপর মাকে জিজ্ঞেস করলাম, তোমার পাছায় কি কখনো বাঁড়া ঢুকিয়েছে?

তাই তখন সে বলল নাকি না। তাই আমি বললাম তাহলে এখন নাও তারপর আমি পার্বতীর মুখে আমার বাঁড়া ঢুকিয়ে দিয়ে তাকে চুষতে বললাম। তারপর কিছুক্ষণ পর আমার বাঁড়া আবার দাঁড়িয়ে গেল। তারপর মাকে টেবিলের উপর বাঁকানো পাছা নিয়ে দাঁড়াতে বললাম। তারপর আমি মায়ের পাছায় আমার বাঁড়া ঢুকিয়ে দিয়ে তাকে চোদা শুরু করলাম। এখন আমি পূর্ণ গতিতে খোঁচা মারতে থাকি এবং তারপরে আবার তার গুদ চোদা শুরু করি। তারপর কিছুক্ষণ পর আবার পড়ে গেল। এখন পার্বতী খুব ক্লান্ত। এখন তার বাঁড়া নেওয়ার শক্তি ছিল না। তারপর যখন আমি আবার আমার বাঁড়া ঢোকাতে লাগলাম, তখন মা বললো আজ কি সব মজা করবে? এখনো অনেক রাত বাকি। তারপর যখনই সুযোগ পেলাম দুজনে অনেক সেক্স করেছি এবং অনেক উপভোগ করেছি এবং আজ পর্যন্ত কেউ কিছু জানতে পারেনি।

Post Views: 7

Tags: আমার যুবতী সৎ মা Choti Golpo, আমার যুবতী সৎ মা Story, আমার যুবতী সৎ মা Bangla Choti Kahini, আমার যুবতী সৎ মা Sex Golpo, আমার যুবতী সৎ মা চোদন কাহিনী, আমার যুবতী সৎ মা বাংলা চটি গল্প, আমার যুবতী সৎ মা Chodachudir golpo, আমার যুবতী সৎ মা Bengali Sex Stories, আমার যুবতী সৎ মা sex photos images video clips.

Leave a Comment