আমার মা যখন বেশ্যা part 2

পর্ব ১৫

টানা দুই ঘণ্টা কনস্ট্যান্ট ঠাপিয়ে ঐ ক্লায়েন্ট মায়ের হাল বেশ সঙ্গীন করে ছেড়েছিল। আমি প্রথম আধ ঘন্টা দেখে আর মায়ের সঙ্গে ঐ ব্যাক্তির sex দেখতে পারি নি। ঐ ব্যক্তি মা কে আদর করে বেশ ভালো পরিমাণ অর্থ বকশিস হিসাবে তার বুকের ভাজে গুজে রেখে ঘর ছেড়ে বেরিয়ে যাওয়ার মিনিট পাঁচেক এর মধ্যে রবি আঙ্কেল মায়ের বেডরুমের ভেতর প্রবেশ করলো। আর মা তখন ক্লান্ত বিধ্বস্ত হয়ে চোখ বন্ধ করে জোরে জোরে নিশ্বাস নিচ্ছে। রবি আঙ্কেল এসে বুকের মাঝে থেকে টাকা গুলো নিয়ে মাই দুটো টিপতে শুরু করতে, মায়ের চোখ খুলে যায়। সে অনুযোগ এর সুরে রবি আঙ্কেল কে বলে,” কোথা থেকে এই লোক গুলো কে জোগাড় কর রবি। এই দেখো না, কত বার বারণ করা সত্ত্বেও দেখো এই এখানে দাত বসিয়ে দিয়েছে।” রবি আঙ্কেল মার গালে চুমু খেয়ে বললো, ” কি করবে বল, সবাই কি সমান হয়, ভালো মন্দ মিশিয়ে তো এই পৃথিবী। যাই করে থাকুক, ভালো দাম পাওয়া গেছে। এখন কি করবে ঘুমাবে না আমার সঙ্গে শোবে? ঘড়িতে রাত তিনটে বাজে।” মা বললো, ” এখন ঘুমাবো, প্রচন্ড ক্লান্ত লাগছে।”
রবি আঙ্কেল নিজের শার্ট খুলে বিছানায় রেখে মার পাসে বসে বললো, ” তাহলে আমিও একটু শুয়ে ঘুমিয়ে নি তোমার সাথে?এত রাতে বাড়ি ফিরে আর কি করবো।”
মা রবি আঙ্কেল এর গালে একটা চুমু খেয়ে জবাব দিলো,” ওকে এখানে আমার সাথে শুয়ে ঘুমালে ঘুমাতে পার। তবে হ্যা একদম দুষ্টুমি করবে না। আর সাড়ে সাত টা নাগাদ রত্না বলে আমাদের বাড়ির কাজের মেয়ে টা আসে। সাড়ে সাত টা র আগে বেরিয়ে যাবে।”
রবি আঙ্কেল মা কে জড়িয়ে শুয়ে বেড সাইড ল্যাম্পের আলো টা নিভিয়ে দিয়ে বলল, ” ইটস ওকে ডার্লিং, সাতটা র সময় বেরিয়ে যাবো, নও কাম অন লেট স্লিপ।” মা রবি আঙ্কেল কে বললো, “উফফ রবি তুমিও না, শান্ত ছেলে হয়ে শোও প্লিজ, দুষ্টুমি কর না। ”
রবি আঙ্কেল: তুমি তো তো জানো ইন্দ্রানী তোমাকে আর আগের মতো একার জন্য পাই না, তাই যখন তোমাকে কাছে পাই আমি নিজেকে কিছুতে সামলাতে পারি না।
মা: আহ্ আহ্ রবি তোমার আদর ভরা স্পর্শ আমাকে পাগল করে দেয়। বেশ তো ছিলাম, হটাৎ করে আমার জীবনে এসে আমাকে এই ভাবে নষ্ট নারী টে রূপান্তর কেনো করলে বোলো তো? আমার চরিত্র নষ্ট করে কী লাভ হলো তোমার?
রবি আঙ্কেল: প্লিজ ইন্দ্রানী, এভাবে বলো না, তোমার মত নারী কিছুতেই এক পুরুষ মানুষের কাছে সন্তুষ্ট থাকতে পারে না। আমি সেটা প্রমাণ করে দিয়েছি বলো। এসব কথা রাখো এখন কাছে এসে আমাকে ভালো করে ঠান্ডা করো তো।
মা: আমি এখন খুব ক্লান্ত রবি। একটু আগেই একজন আমাকে যথেষ্ট ভাবে ভোগ করে ক্লান্ত করে গেছে। সব ই বোঝো তবু কেন জেদ কর বলো তো?
রবি আঙ্কেল: কি করি বলো তো তোমাকে দেখলে লোভ সামলাতে পারছি না। এমন নেশা ধরিয়েছ মদের নেশার থেকেও ঝাঁঝালো। প্লিস সোনা জাস্ট একবার করেই ছেড়ে দেবো। জাস্ট একবার।
মা: তুমিও না, আমাকে পেলে কিছুতেই ছাড়তে চাও না। ওকে একবার মানে একবার ই করবে ঠিক আছে, এসো শুরু করো।
রবি আঙ্কেল এরপর মায়ের অর্ধ নগ্ন শরীরের উপর জাস্ট ঝাঁপিয়ে পড়ল। তাকে পরম আবেশে চটকাতে শুরু করলো, আস্তে আস্তে পজিশন করে পুক করে নিজের লার্জ সাইজ পেনিস টা মার গোপন অঙ্গে মওকা মতন ঢুকিয়ে দিল। মা আহ্ আহ্ ওহ্ পারি না উফফ আহ্ আহ্ ওহ্ শব্দ করতে করতে রবি আঙ্কেল এর আদর খেতে লাগলো। আমিও ব্যার্থ মনোরথ হয়ে নিজের বিছানা য় এসে ঘুমের ওষুধ সেবন করে ঘুমিয়ে পরলাম। পরদিন সকালে রবি আঙ্কেল বেরিয়ে যেতেই মা যখন ক্লান্ত হয়ে ঘুমাচ্ছে, তখন রুমা আণ্টি আমাকে কল করেছিল। আমি ওর ফোন কল রিসিভ করতেই রুমা আণ্টি আমাকে বলল, ” কি গো হ্যান্ডসম, তোমার মা তো তার প্রফেশন join করলো। তুমি আবার কবে থেকে শুরু করছো। অনেক দিন হল, আমি বিরক্ত করি নি তোমায়। কিন্তু এবার তো তোমাকে আমার জন্য কাজ করতেই হবে।”
আমি এসব করতে আর পারবো না রুমা আণ্টি। প্লিস ছেড়ে দাও।
রুমা আণ্টি: দূর বোকা, সপ্তাহে দুই দিন মাত্র করবি তাতে অসুবিধার কি আছে। আজ বিকেলে আমার ফ্ল্যাটে চলে আসবি। একজন বিশেষ অতিথি তোর জন্য অপেক্ষা করবে। উহু না শুনবো না। আসতেই হবে। আর একটা কথা তোর মায়ের নতুন কিছু ভিডিও জোগাড় করলি?
আমি: না না। আমি ওসব জিনিস আর খুজবো না। তুমিও এসব ভুলে যাও।
রুমা আণ্টি: এসব জিনিস মায়ের ফোন অথবা আঙ্কেল এর ফোন ঘেঁটে খুঁজে পেলে তোর ই কিন্তু লাভ। যদি চাস মায়ের রুমে আর বাথরুমে হিডেন ক্যামেরা ইনস্টল করতে পারিস। হি হি হি হি…
আমি: ছি ছি এসব তুমি কি বলছ।
ছেলে হয়ে শেষে কিনা নিজের মায়ের ই….
রুমা আণ্টি: ঠিক আছে রে বাবা ঠিক আছে আমি এমনি সম্ভাবনার কথা বললাম। তোকে ওসব কিছু করতে হবে না। তোর মায়ের প্রাইভেট ভিডিও লাগলে ঠিক জোগাড় করা যায়। আজ তুই অায় তোকে একটা নতুন ভিডিও দেখাবো। দেরি করিস না।
রুমা আন্টির কথা মতন বিকেল বেলা ওর ফ্ল্যাটে যেতেই রুমা আণ্টি আমাকে বেশ আদর আপ্যায়ন করে ভেতরে নিয়ে গিয়ে বসালো। কবিতা চৌধুরী আমার জন্য স্বচ্ছ রাত্রি বাস পরে বেডরুমের মধ্যে অপেক্ষা করছিল।রুমা আণ্টি আমাকে তড়িঘড়ি সেখানে ঢুকিয়ে দেওয়ার পর, কবিতা আণ্টি আমাকে দেখে নিজের নাইট গাউনের বোতাম খুলতে খুলতে বললো, ” সেদিন তো আমার আগুন না নিভিয়ে ই চলে গেলে আজ কিন্তু কোনো ছাড়া চাড়ি নেই। এসো আগে আমাকে ঠান্ডা করো তারপর আমার বোন সাবিতা ও আসছে তোমার ক্লাস নিতে।”
এই বলে কবিতা আণ্টি আমার শার্টের কলার ধরে টেনে আমার উপর রীতিমত ঝাঁপিয়ে পড়ল। আমার শার্ট এর বোতাম গুলো খুলে আমার বুকে হামলে পড়ে চুমু খেতে শুরু করলো। আমি নিজেকে খুব বেশি ক্ষণ সামলে রাখতে পারলাম না। কবিতা আণ্টি জোর করে আমার মুখ টা নিজের বুকের পুরুষ্ট স্তনদুটি র মাঝে গুজে দিতেই আমি সেক্স এর উন্মাদনায় হারিয়ে গেলাম। আধ ঘন্টা ভীষণ জোরে কবিতা আণ্টি কে ঠাপিয়ে, অর্গানিজম বের করে যখন বিছানায় বসেই জোরে জোরে নিশ্বাস নিচ্ছি। এই সময় ঐ বেডরুমের দরজা আবার খুলে গেলো। দরজা খুলে একজন অচেনা সুন্দরী পূর্ণ বয়োস্কা মহিলা ঘরের ভিতর প্রবেশ করলেন। কবিতা আণ্টি আলাপ করিয়ে দিল। উনি আর কেউ না, ওনার বোন সবিতা দেবী। উনি এসেই আমার নগ্ন শরীর আর ভেজা ঠাটানো বাড়া দেখে মুগ্ধ হয়ে গেছিলেন। তাড়াতাড়ি কাপড় চোপড় খুলে নিয়ে কবিতা আণ্টি র জায়গায় এসে বসলেন। কবিতা আণ্টি আমাকে দেখিয়ে ওনার বোন কে বললো, ” কিরে বলেছিলাম না, ভীষণ কিউট ভদ্র একটা ছেলে, বিছানায় দারুন পারফরমেন্স দিতে পারে, শুনেছি এর মা ও এক নম্বরের হাই ক্লাস বেশ্যা। তুই আসার আগে ওকে গরম করে দিয়েছি, নে he is all your’s, enjoy।”
EI bole কবিতা চৌধুরী নিজের বোনের হাতে আমাকে ছেড়ে উঠে গেলো। কবিতা আণ্টি দরজা ভিজিয়ে চলে যেতেই আমি হারে হারে টের পেলাম, সবিতা দেবী কি না জিনিস। ঠোঁটে ঠোঁট চেপে চুমু খেতে শুরু করলো। সবিতা দেবীর উন্নত মাই গুলো আমার মার থেকেও সাইজে বড়ো ছিল। ওগুলো দেখতে দেখতে চট জলদি গরম হয়ে গেছিলাম। বিছানায় শুয়ে সবিতা দেবীর সাথ এ যৌন সঙ্গম করতে করতে আমার খালি মায়ের কথা মনে হচ্ছিল। কারণ একটাই সবিতা আণ্টির ফিগার এর সঙ্গে মায়ের ফিগারের একটা অদ্ভুত মিল ছিল। সবিতা দেবী কে বিছানায় শান্ত করতে করতে আমি। ভাবছিলাম এই অবস্থায় মা এখন বাড়িতে কি করছে। আঙ্কেল কি আজও বাড়িতে আসবে? আর আসলে একা আসবে নাকি আগের দিনের মতন কোনো ক্লায়েন্ট ধরে আনবে। এছাড়া গত রাতে মার আর ঐ ব্যাক্তির যৌন মিলন এর দৃশ্য গুলো মনে করতে করতে সবিতা দেবী কে ঠাপ দিতে লাগলাম। প্রায় পঞ্চাশ মিনিট মত করে দুইবার অর্গানিজম নির্গত করে সবিতা আণ্টি খান্ত হলেন আমাকে চুমু খেয়ে আমার হাতে মোটা টাকা বকশিস দিয়ে যখন আমাকে ছাড়লেন তখন ঘড়িতে রাত নটা বেজে গেছে। খুব অল্প সময়ের মধ্যে দুইবার দুই স ম ত্ত নারীর সঙ্গে হার্ড কোর সেক্স করার ফলে আমার পুরুষ অঙ্গ টা ব্যাথায় টন টন করছিল। রুমা আণ্টি তাই আমাকে সেই রাতে ভোগ না করেই ছেড়ে দিয়ে ছিলেন। তবে যাওয়ার আগে দিবাকর আঙ্কেল এর থেকে সম্প্রতি পাওয়া মার লেটেস্ট গ্রুপ সেক্স এর ভিডিও টা রুমা আণ্টি আমাকে আমার দেখার জন্য গিফট করলেন। বাড়ি ফেরবার পথে আমার স্মার্ট ফোনে আমি ঐ ভিডিও টা সাউন্ড মিউট করে কিছুক্ষনের জন্য চালিয়েছিলাম। মার মুখ স্পষ্ট বোঝা না গেলেও তিন জন সমত্ত ভালো স্বাস্থ্যের পুরুষ এর সঙ্গে মা গ্রুপ সেক্স করছে এটা বুঝতে অসুবিধা হলো না। সব থেকে বড় ব্যাপার মার সঙ্গে রিসোর্ট এর একটা রুমে গ্রুপ সেক্স করা তিনজন পুরুষের একজন কেও চিন্তে পারলাম না। ওরা তিনজন মিলে এমন ভাবে মার উপর অত্যাচার করছিলো যে এক মিনিটের বেশি ওটা দেখতে পারলাম না, বাড়ি ফিরে দেখলাম আঙ্কেল এসে গেছে সঙ্গে এই আমার থেকেও কম বয়েশি একটা ছেলে। ভালো রাইস খানদান এর ছেলে। মিউজিক নিয়ে পড়ছে। ওর মুখে সব সময় একটা সরল বন্ধুত্ব পূর্ণ হাসি লেগে আছে। মা তাদের জন্য ফ্রয়েড রাইস আর চিকেন তৈরি করেছে। খাওয়া দাওয়ার পর আমি কোনো কথা না বলে নিজের রুমে চলে আসতেই আমি শুনতে পেলাম, রবি আঙ্কেল বলছে, বেটা তুম যাও আন্ডার ইন্দ্রানী আণ্টি কি রুম পে যাকে আরাম করো। তার কিছুক্ষন বাদে মা আঙ্কেল কে বলছে, ” এটা কাকে নিয়ে আসলে রবি। এত বাচ্চা সরল নিষ্পাপ একটা ছেলে। আমার নিজের সন্তানের থেকেও বছর দুয়েক এর ছোট। না না এর সাথ এ আমি এসব পাপ করতে পারবো না। তুমি ওকে নিয়ে যাও।”
রবি আঙ্কেল হেসে মার কথা য় জবাব দিল,
” কম অন ইন্দ্রানী, ধান্দা টে এইসব ফালতু ইমোশন এর কোনো জায়গা নেই। গুপ্তা জির একমাত্র ছেলে, গুপ্তা জির সাথ এ তো তুমি করেছো বলো। গুপ্তা অ্যান্ড সনস কোম্পানির ৫০% শেয়ার এখন এই বাচ্চা ছেলেটির নাম এ লিখে দেওয়া হয়েছে। আমাদের কাছে সোনার ডিম পাড়া হাস। এই ঘরানার ছেলেদের একটু এসব সুন্দরী নারীর সঙ্গে ফুর্তির অভ্যাস থাকবে না টা কি করে হয়। রুমা সোনালী দের কাছে গেলে এর সর্বনাশ হয়ে যেত, তাই তো তোমার কাছে আনা হয়েছে। ওকে তৈরি করে দাও যাতে তোমার কাছে ছাড়া আর কারোর দরজায় ওকে যেতে না হয়। ”
মা: এটা ঠিক হচ্ছে না রবি। ছেলেটা একেবারে নিষ্পাপ।
রবি: হ্যা তাকে গুপ্তা জির কিসমের বানাতে হবে। যাতে ও নারী দের অন্য নজরে দেখে।
মা: আমি পারবো না। এটা ঠিক হচ্ছে না।
রবি আঙ্কেল: ঠিক ভুল তোমার না ভাবলেও চলবে। বুঝলে তুমি শুধু আমার কথা শুনে চল। টাকার জন্য কাজ করো।

পর্ব ১৬

আঙ্কেল মায়ের কথা কান দিল না। কিছুটা জোর করেই মা কে ঐ রুপম এর সাথে এক রুমে র ভেতরে পাঠিয়ে দিলেন। রবি আঙ্কেল রুপম কে হালকা ড্রিংক খাইয়ে অর্ধেক বেসামাল করে রেখেছিল। মা ওর সামনে গিয়ে কাপড় খুলতেই বাকি টা হয়ে গেল। সে মাকে বলেছিল, ইউর বুবস আর সো বিউটিফুল আণ্টি। মা তাকে রিপ্লাই ও দিল, ” দেখতেই এখন এত ভালো লাগছে, জারা সোচো রুপম এগুলো হাতে নিয়ে খেলতে নিয়ে বিছানায় গিয়ে মুখ দিয়ে খেতে কত না ভালো লাগবে। চলো তোমাকে আমি আজ তবে শেখাই। ” এরপর মায়ের থেকে সম্পূর্ণ প্রশ্রয় পেয়ে রুপম এর মতন ছেলে মায়ের রূপে মাতোয়ারা হয়ে তাকে জড়িয়ে ধরলো। ভালো করে মায়ের মাই গুলো নিয়ে খেলা শুরু করলো। এই খেলতে খেলতে মায়ের সেক্স উঠে গেলো, সে আর থাকতে না পেরে রুপম কে নিজের বুকে চেপে ধরলো। রুপম মুখ থেকে অস্ফুটে একটা উত্তেজনা মেশানো awaz বের করলো। রুপম এর পর আর নিজেকে সাম লাতে পারলো না, বিছানা র উপর আমার মা কে পেয়ে তার উপর শুয়ে মায়ের দেখানো পথে আদর করতে শুরু করলো। মার বুকের মাই চুষতে চুষতে রুপম মায়ের শরীরের সামনে বেশিক্ষন টিকতে পারলো না। পাঁচ মিনিটেই ওর বীর্য বেরিয়ে গেছিল, ও নিস্তেজ হয়ে মার পাসে শুয়ে পড়তেই, মা ওকে হাত ধরে টেনে ওর দুই হাত ফের মায়ের কোমরে এনে চেপে ধরে বলছিল, ” কম অন রুপম এত অল্পেতে তোমার মাল আউট হলে চলবে না। ওঠো, আমাকে আবার চাগাও, আমাকে আদর কর সোনা। তোমাকে পারতে হবে , কম অন সোনা, আমাকে পাগল করে দাও, এই শরীর টা নিয়ে খেল, কম অন রুপম , আমাকে পাগলের মতন আদর কর, গুড বয় এই তো এভাবে এগিয়ে চল, আহহহ…” রুপম মায়ের উস্কানি টে অল্প সময়ের মধ্যে আবারও গরম হয়ে উঠলো। মার যোনিতে আবারো নিজের লিঙ্গ সেট করে ঠাপ দেওয়া শুরু করলো। এবার বেশি উত্তেজিত থাকায় দশ মিনিট পর মাল রিলিস করলো। এরকম খেপে খেপে আরো বার কয়েক অর্গানিজম নির্গত করে রুপম ক্লান্ত হয়ে ঘুমিয়ে পড়লো, এক ঘন্টা মতন এর রুপমের সঙ্গে ঘরের ভেতর কাটিয়ে আমার মা হাউস কোট টা পরে দরজা খুলে বাইরে বেরিয়ে আসলো। বাইরে ড্রইং রুমে রবি আঙ্কেল তখনও বসে এন্তার সূরা পান করে যাচ্ছে। মা রবি আঙ্কেল এর হাত থেকে বোতল টা ছিনিয়ে নিয়ে নিজেই একটা খালি গ্লাসে নিজের জন্য মদ ঢালতে ঢালতে বললো, ” আজকের মতন কাম সূত্র র প্রথম পাঠ শিখিয়ে দিয়েছি। আমার সাথে বেশিক্ষণ পারলো না। বাচ্চা ছেলে আমিও বেশি জোর করলাম না। এখন আমার শরীরের আগুন কে নেভাবে?” মা এই বলে মদের গ্লাসে র চুমুক দিয়ে রবি আঙ্কেল এর দিকে তাকালো , রবি আঙ্কেল বললো, ” চিন্তা করো না ডারলিং আমি তো আছি। আজকে আমাকে দিয়েই খিদে মেটাও, কাল তোমার জন্য এমন ডবল ক্লায়েন্ট ফিক্স করেছি না, তোমাকে পেলে ভোর রাতের আগে ছাড়বে না। তোমার সব রস বের করে তবে ছাড়বে।” মা চুমুক দিয়ে এক নিশ্বাসে মদের গ্লাস টা শেষ করে দিয়ে আা : করে একটা আওয়াজ করে, বললো” তাই নাকি, কত দিচ্ছে এক এক জন। দুজন কি একসাথেই করবে নাকি?”
রবি আঙ্কেল: না না সোনা , দুজনে as group বুকিং করেছে 50 হাজার দেবে এক রাতের জন্য।
মা: বাহ ভালোই ডিল করেছ। তবে আবার গ্রুপ ? না না এক এক করে করতে বলো প্লিস। রিসোর্ট এর ইনসিডেন্ট টার পর আমার ভয় করে।
রবি আঙ্কেল: কম অন ইউ শুড হ্যাভ ফান। তোমার কাছে দুজন কোনো ব্যাপারই না। মাঝে মাঝে ড্রিঙ্কস ব্রেক নিয়ে ব্যাপার টা ইজি করে নেবে বুঝলে।
মা: বুঝলাম, অ্যাডভান্স নিয়েছ?
রবি আঙ্কেল: ইয়েস হানি, পুরো ফিফটি পার্সেন্ট টাকা ট্রান্সফার করে দিয়েছে অলরেডী। খুব ভালো পার্টি। তোমাকে মনে ধরলে ওদের মাল্টিন্যাশনাল কর্পোরেট কোম্পানির বাধা এসকর্ট রূপে তোমার সব ডেট রিজার্ভ করবে, মানে তুমি শুধু ঐ কোম্পানির হয়েই সব কাস্টমার দের সার্ভ করবে। তার আগে ওদের বাধা যিনি এসকর্ট আছেন মিস সেনগুপ্তা তোমাকে ঘষে মেজে দেশি বিদেশি ক্লায়েন্ট দের সাথে ওঠা বসা করার যোগ্য বানিয়ে দেবে। একটা পার্মানেন্ট ইনকাম এর সোর্স আসবে। মাস গেলে একটা স্যালারি রূপে একগাদা টাকা তোমার একাউন্ট এ ঢুকবে, বুঝলে এটা কত বড়ো opotunity?
মা গ্লাসে আবার পানীয় ঢালতে ঢালতে বললো, বাঃ বেশ, শুনে তো ভালো ই মনে হচ্ছে। দেখা যাক ওদের খুশি করতে পারি কিনা। কাল কখন নিয়ে আসছ ওনাদের আমার এখানে?
রবি আঙ্কেল মায়ের হাত ধরে তাকে আরো একটু কাছে টেনে কাধের কাছে চুমু খেয়ে বললো, ” হুমম ডার্লিং সেখানেই একটা ছোট প্রব্লেম আছে। ওরা যথেষ্ট হাই লেভেল এর পার্টি ওদের কে কিছুতেই তোমার বাড়ি আসতে ইনসিস্ট করতে পারলাম না। ওরা এই মিটিং টা কাল এয়ারপোর্ট এর কাছে যে বড়ো ফাইভ স্টার হোটেল টা আছে সেখানেই করতে চায়। ওখানে রুম অলরেডী বুক করে ফেলেছে। আমাকে কাল বিকেল চারটে নাগাদ তোমাকে ওখানে হাজির করতে হবে।”
মা হাত থেকে গ্লাস নামিয়ে রেখে আঙ্কেল এর থেকে নিজেকে ছাড়িয়ে সোজা হয়ে বসে বললো, ” এর মানে কি? আমাকে হোটেল রুমে গিয়ে করতে হবে, এরকম কথা তো ছিল না। আমাকে জিজ্ঞ্যেস না করে তুমি ওদের বুকিং কনফার্ম করে দিলে, টেল মি why??
রবি আঙ্কেল তাকে জড়িয়ে ধরে গালে চুমু খেতে খেতে বলল, ” কম অন ইন্দ্রানী, সব ক্ষেত্রে বাড়িতে বা আমার ফ্ল্যাটে থেকে হবে না বুঝলে, ফাইভ স্টার হোটেল রুমে আজকাল এসব করা টোটালি সেফ, ভয় এর কিছু নেই। হোটেল রুমে মিট করলে, এটা আলাদা ক্লাস বাড়বে, আমরা ক্লায়েন্ট দের থেকে রেট টাও বেশি চাইতে পারবো । তুমি কোনদিন যাও নি বলে ভয় পাচ্ছো, একবার যেতে যেতে দেখবে অভ্যাস হয়ে যাবে। তখন বাড়িতে আর করতে চাইবে না” এই বলে মা কে সোফার উপর চেপে ধরে ঠোঁটে চুমু খেতে লাগল। তার সাথে মাই টে হাত ঘষতে লাগলো। স্পর্শকাতর দুটো জায়গায় রবি আঙ্কেল এর ছোয়া পেয়ে পাগল হয়ে উঠলো। সোফার উপর এই হাউস কোট এর লেস খুলে, আঙ্কেল কে আদর করতে শুরু করলো। রাত শেষ হবার আগেই রবি আঙ্কেল মা কে পরের দিন ফাইভ স্টার হোটেল রুমে ক্লায়েন্ট দের সার্ভিস দেওয়ার বিষয়ে রাজি করে ফেললো। মা প্রথমে হোটেলে গিিয়ে তাদের কে সার্ভিস দেওয়ার বিষয়ে নিম রাজি থাকলেও শেষে নেশার ঘোরে আরো একবার রবি আঙ্কেল এর কথায় এসে রাজি হয়ে গেল। মা বেশ্যা হয়ে মোটের উপর ভালোই রোজগার করছিলো, সপ্তাহে তিন চার দিন গতর খাটিয়ে মা যা পাচ্ছিল তাতেই সন্তুষ্ট ছিল কিন্তু রবি আঙ্কেল এর ওতে পেট ভরছিল না। তাই রবি আঙ্কেল এর লোভের জন্য এই ভাবে অজান্তে মা অনেক নতুন জিনিস এ অভ্যস্ত হতে শুরু করলো। এই ভাবে শুরু হলো আমার মায়ের বেশ্যা জীবনের দ্বিতীয় অধ্যায়।

পর্ব ১৭

পরের দিন মা তাড়াতাড়ি লাঞ্চ সেরে বাড়ি থেকে বেরিয়েছিল। যাওয়ার আগে মা ঘুণাক্ষরেও জানত না যে তার জীবনে একটা কত বড়ো পরিবর্তন আসতে চলেছে। পার্লারে গিয়ে রূপ চর্চা করে রবি আঙ্কেল এর সঙ্গে নির্দিষ্ট ফাইভ স্টার হোটেলে নির্দিষ্ট রুমের ভেতরে গিয়ে হাজির হলো। রবি আঙ্কেল মা কে ক্লায়েন্ট এর সঙ্গে পরিচয় করিয়ে দিয়ে যথারীতি রুমের বাইরে বেরিয়ে যায়। ওরা দুজনেই অবাঙালি ছিল। একজনের বয়স একটু বেশি ৫০+ আরেকজন এই ৩৫-৩৬ হবে। দুজনেই বেশ সুপুরুষ, লম্বা চওড়া চেহারা। আলাপ পর্ব মেটার পর, ওরা মিউজিক চালিয়ে তাড়াতাড়ি মা কে জানলার কাচের দেওয়ালের সামনে দাড় করিয়ে রেখে স্ট্রিপ টিজ পারফর্ম করতে নির্দেশ দিল। মা কোনোদিন মিউজিক এর তালে তালে স্ট্রিপ টিজ করে নি। ক্লায়েন্ট দের থেকে পিছন দিক ফিরে আস্তে আস্তে শাড়ির আঁচল সরিয়ে ব্লাউজের পিছনের দড়ি টান মেরে খুলে স্ট্রিপ টিজ পারফর্ম করতে শুরু করলো। মিনিট দশেক একই ভাবে স্ট্রিপ টিজ করতে করতে শাড়ি আর ব্লাউজ খুলে ফেলে জাস্ট ব্রা আর শায়া পড়া অবস্থা তে আসতেই একজন ক্লায়েন্ট যার কম বয়েশ ছিল সে উঠে পড়ে মার কাছে এসে মিউজিক এর তালে তালে নাচতে লাগলো। সেই ব্যাক্তি মার পিছনে এসে চুপিসারে তার ব্রা র হুক খুলে দিল। ব্রার হুক খুলে দিতেই মা স্ট্রিপ টিজ করা থামিয়ে দিল। দুজন অচেনা পুরুষের সামনে শরীরের অনাবৃত অংশ ঢাকতে চেষ্টা করলো। কিন্তু পারলো না, ব্রা যখন মার বুকের উপর ঝুলছে এমত অবস্থায় ঐ ক্লায়েন্ট মা কে নিয়ে আরেক পাশে র সোফা তে নিয়ে আসলো। তারপর শার্ট এর বাটন খুলে মার গায়ে গা লাগিয়ে বসে তার হাত ধরে চেপে কাধে কানের পাশে চুমু খেতে আরম্ভ করলো। মা বাধা দিতে পারলো না। মুখে জোর করে একটা হাসি এনে ঐ ক্লায়েন্ট কে নিজের কাছে টেনে নিতে বাধ্য হলো। আরেক জন ক্লায়েন্ট যার বয়েস বেশি ছিল সে সামনের সোফা টে বসে মা আর ঐ ব্যাক্তির কাম লীলা দেখতে দেখতে মদ পান করছিলেন। আদর করতে করতে মার সায়ার লেস এও হাত পড়লো। ঐ ক্লায়েন্ট টান মেরে সায়া টাও মার শরীর থেকে আলাদা করে দিলেন। সায়া টেনে খুলে ওটা সামনে মদের গ্লাস নিয়ে বসে থাকা ভদ্রলোকের দিকে ছুড়ে দিল। ঐ ভদ্রলোক ওটা লুফে নিয়ে নিজের গায়ে জড়িয়ে নিল। কম বোয়েসের ক্লায়েন্ট মার ঠোট তাকে আঙ্গুর চোষার মত করে চুষতে লাগছিল, কুড়ি মিনিট ধরে খেপে খেপে চুষে মার লাল লিপস্টিকের রং ঠোঁট থেকে তুলে ফেলে তার উন্নত পুরুষ্টু মাই জোড়া র দিকে নজর দিল। মিনিট খানেক এর মধ্যে ওগুলো নিয়ে খেলতে খেলতে মার হাল বেহাল করে ছাড়লো, ঐ ক্লায়েন্ট এর অত্যাচারে মা যখন ছট পট করছে সেইসময় বয়স্ক্ ব্যাক্তি টিও নিজের প্যান্ট খুলে ঐ সোফায় যোগ দিলো। মা চোখ মেলে ঐ ব্যাক্তির দিকে তাকাতেই চমকে উঠেছিল। ঐ ব্যক্তি আগে থেকেই ইন্টারকোর্স করার জন্য এক নামী বহুজাতিক সংস্থার ব্র্যান্ডেড স্ট্রবেরি ফ্লাভর কনডম পরে রেডি ছিলেন। আর তার পেনিস টাও খাড়া হয়ে মায়ের দিকে উচিয়ে ছিল। তারপর শুরু হলো দুই দিক থেকে চেপে ধরে যৌন নিপীড়ন। দুজন ক্লায়েন্ট এর মধ্যে একজনের মুখ মায়ের বুকে আর একজনের যোনীদেশে দেশে ঘোরা ফেরা শুরু করতে ই মা যৌন উত্তেজনার পাগল হয়ে উঠলো। দুজনের বিশাল সাইজের পেনিস প্রায় একই সময়ে মায়ের শরীরে প্রবেশ করলো। মা ডবল পেনালট্রেশন এ সেভাবে অভ্যস্ত ছিল না। তাই রবি আঙ্কেল এর উপদেশ মেনে, বাড়ি থেকেই হোটেলের উদ্দ্যেশে যাওয়ার সময় দুটো ছিদ্রেই ভালো করে জেল লাগিয়ে নিয়েছিল। তাই ওরা যখন একই সঙ্গে একই ছিদ্রে দুটো বড়ো ৭ ইঞ্চি বাড়া ঢোকালো মার ব্যাথা একটু হলেও কম হয়েছিল। মার গুদ বয়েসের তুলনায় টাইট ছিল, কাজেই ওরা কুড়ি মিনিট ঠাপানোর পর অর্গানিজম রিলিস করে ফেললো। মা তখন ওদের যৌন চাহিদা পূরণ করে রীতিমত ক্লান্ত, তাই ওরা দশ মিনিট মত একটা ড্রিংক ব্রেক দিল। সামান্য জিরিয়ে নিয়ে, মা ওদের কে হাসি মুখে ড্রিংক বানিয়ে সার্ভ করলো। ওদের আবদার রেখে নিজেও একটা স্মল পেগ বানিয়ে খেললো। ঐ ড্রিঙ্কস ব্রেক এর পর আবার ওরা মা কে নিয়ে খেলতে আরম্ভ করলো, এই বার খেলা টা বিছানায় হল। বিছানায় ওদের কে নিয়ে একসাথে সেক্স করতে করতে আচমকা মায়ের দৃষ্টি বেড সাইড টেবিলের উপর পড়েছিল, সেখানে একটা ছোটো আধুনিক হ্যান্ডিকাম ক্যামেরা অন অবস্থায় রাখা ছিল। অর্থাৎ মা ঐ রুমে এসে যা যা করছিল সব রেকর্ড হচ্ছিল। ওটা অন অবস্থায় সেট করা আছে দেখে মা চমকে উঠেছিল, দুজন এর আদর সামলাতে সামলাতে জিজ্ঞেস ও করলো, ” ঐ ক্যামেরা টা ওখানে চালানো আছে কেনো? ওটা প্লিজ অফ করুন না। ” যার বয়স কম ছিল সে মার বুকে নিজের মুখ ঘষতে ঘষতে উত্তর দিয়েছিল, ” একদম ঘাবড়াবেন না ম্যাডাম, আপনি একটা টেস্ট দিচ্ছেন, তাই ওটা রেকর্ড হচ্ছে। আপনার পারফরমেন্স যদি আমাদের কোম্পানির তিনজন বোর্ড ডিরেক্টর এর ভালো লাগে তাহলে আপনি খুব তাড়াতাড়ি একটা গুড নিউজ পাবেন।” মা বললো, সে ঠিক আছে, কিন্তু এসব ভিডিও রেকর্ড করছেন কেনো।” এইবার বয়োস্ক ক্লায়েন্ট মার ঠোট এর পাতা কামড়ে ধরে বলল, ” আপনি বোধ হয় খুব বেশি দিন এই লাইনে আসেন নি তাই না ম্যাডাম, এসব প্রথম যারা আমাদের মতন বড়ো কোম্পানি টে কাজ করতে আসে তাদের সঙ্গে হয়েই থাকে। তুমি এসব নিয়ে না ভেবে তোমার আজকে যে কাজ তার জন্য এসেছ তাতে ফোকাস করো। সমঝ গয়ী না” এরপর মা আর ওদের কাছে কোনো ট্যা ফ করার সুযোগ পেলো না। আরো এক দেড় ঘণ্টা ক্রমাগত বিছানায় গতর খাটিয়ে মা কে ক্লান্ত করে ওরা ডিনার ব্রেক নিয়েছিল। এই ব্রেকের মধ্যে মা কে ওরা কোনো ড্রেস পড়তে allow করলো না। ওরা টেলিফোনে খাবার অর্ডার করে মা কে নির্দেশ দিল, এই মৌকায় যা খাবার খেয়ে নিতে নাহলে সকালের আগে কিছু খাবার জুটবে না। মা বললো আমি এখন কিছু খাবো না, আপনারা খেয়ে নিন। আমি একটু জিরিয়ে নি। মিনারেল বোতলের ছিপি খুলে ঢক ঢক করে অনেক খানি জল খেয়ে বাথরুমে গিয়ে মা ফ্রেশ বিছানা য় ফিরে সবে মাত্র বসেছে, এমন সময় রুমের ডোর বেল বেজে উঠল, বাইরে থেকে কণ্ঠস্বর এলো, “স্যার আপনাদের ডিনার এসেছে।” বয়স্ক ক্লায়েন্ট মা কে নির্দেশ দিল, যাও দরজা টা ওপেন করে রুম বয় কে ভেতরে নিয়ে আসো, আর হ্যা এই ভাবেই যাবে বুঝলে, ফুল নেকেড।” মা যন্ত্রের মতন মাথা নেড়ে ঐ ক্লায়েন্ট এর নির্দেশ পালন করলো। মা নগ্ন অবস্থা তেই দরজা খুলে দিল, রুম বয় ভেতরে এসে ঐ কিং সাইজ বেড এর সামনে সুদৃশ্য টেবিলে ট্রে তে করে আনা ডিনার ডিস গুলো নামিয়ে রাখতে রাখতে আর চোখে মার শরীরের উপর লোলুপ দৃষ্টিতে চোখ বুলালো। মা কে অন্য দিকে তাকিয়ে এই অপমানকর লজ্জায় ভরা মুহূর্ত টা হজম করতে হয়েছিল। রুম বয় খাবার রেখে টিপস নিয়ে চলে যাওয়ার পর মা কেই ওদের কে খাবার পরিবেশন করতে হয়েছিল। খেতে খেতে ওদের এতো মাংসের পিস ও মুখে নিতে হচ্ছিল। আধ ঘন্টার মত সময় এই ডিনার এর জন্য ব্যয় করে ওরা আবার মূল কাজে মনোনিবেশ করল, এই বার মায়ের চুলের উপর যত্ন করে আটা হেয়ার ক্লিপ খুলে ফেলে দিয়ে তার চুল টা ছেড়ে দিল। তারপর আবার দুই দিক থেকে চেপে ধরে চলল অবাধ যৌন মিলন। মা ভালো মতই টের পেয়েছিল যে কোন খেলোয়াড় দের খপ্পরে পড়েছে, ওরা ওদের কোম্পানির পক্ষে দারুন এক্সপার্ট টেস্টার ছিল। বিগত তিন চার মাসে মা পাকাপাকি বেশ্যা গিরি করতে করতে রবি আঙ্কেল দের সাথে শুয়ে যা যা শিখেছিল, সব টা ওদের কাছে উজাড় করে দিচ্ছিল। রাত সাড়ে তিনটা অবধি উল্টে পাল্টে থ্রী সাম সেক্স চললো। তারপরও ওরা মা কে বেশ অনেকক্ষন ধরে চটকালো, তার সহ্যের শেষ সীমায় তুলে দিয়ে মা যখন ওরা ছাড়লো তখন মার শরীরের যাবতীয় এনার্জি শেষ হয়ে গেছে। চোখ বন্ধ করেওদের পাশে শুয়ে থেকে মা শুনতে পেলো। ওর ক্লায়েন্ট রা সিগারেট ধরিয়ে নিজেদের মধ্যে আলোচনা করছে,
” উফফ ক্যা কারাক মাল হে স্যার , আইসা মাল দেল্লী মে ভি নেহি মীলেগা। আচ্ছা ফুটেজ ভি মিলা , আজ মজা আ গয়া।” বয়স্ক ক্লায়েন্ট ওর কথার রেশ টেনে বললো, বয়স একটু বেশি আছে এই ম্যাডাম এর তাও বলছি টেম্পোরারি বেসিসে she will be right choice।”

পর্ব ১৮

হোটেল রুমের ভেতর ঐ বয়েসী ক্লায়েন্ট তার সিনিওর কলিগের কথা সমর্থন করে বললো, ঠিক হে, ইসকো সিলেক্ট করতে হে, পজিটিভ মেসেজ ভেজতে হে, স্যাটিসফাই কিয়া হুমলোগ কো, ইটনা তোহ ইনকা হক বন্টাই হে। এ ম্যাডাম হামারে রিক্রুট হে হামারে হার baat মানেগী।” বয়োস্ক ক্লায়েন্ট এর জবাবে বলল, ” ওকে অভি ইসকো পেমেন্ট দে কে ছর দো, ইসস এসকর্ট কী জো ম্যানেজার হে উস্কো কল কার দো। ও যাতে এখানে এসে ওকে নিয়ে যায়, তারপর আমাদের ও তো মর্নিং ফ্লাইট ধরে সিঙ্গাপুর যেতে হবে। ” এই ভাবে মায়ের জীবন এর যতটুকু অংশ spoiled Howa বাকি ছিল সেইটুকুও সর্বনাশ হবার শিলমোহর ঐ রাতে ঐ এয়ারপোর্ট সংলগ্ন ফাইভ স্টার হোটেল রুমের ভেতর পরে গেলো। আমার মা জানতেই পারলো না যে কখন তার ছবি আর ওদের সঙ্গে অন্তরঙ্গ মুহূর্ত কাটানোর ভিডিও ফুটেজ মুম্বাই টে ঐ কোম্পানির হেড অফিসে বোর্ড ডিরেক্টর দের কাছে পৌঁছে গেলো। ২৪ ঘণ্টার মধ্যে ওখান থেকে ইমেলে সবুজ সংকেত আসলো। মা বাড়িতে রবি আঙ্কেল এর সঙ্গে হাং আউট করছিল, গত রাতের অভিজ্ঞতা র হাং ওভার তখনও কাটে নি। ঐ ফাইভ স্টার হোটেল রুমে দুজন এর সঙ্গে ক্ষেপে ক্ষেপে প্রায় ১০ ঘণ্টার বেশি সময় ধরে সেক্স করায়, মার শরীরের গাটে গাট এ ব্যাথা করছিল। এমন সময় রবি আঙ্কেল এর ফো নে ঐ কোম্পানির এক সিনিওর এক্সিকিউটিভ এর কল এলো। এই ফোন কল টা আসার পর রবি আঙ্কেল এর মুখের ভাব গেলো পাল্টে। ” Yes Sir, she definitely sign and join the job from tomorrow, it’s our great fortune to serve you.”
ফোনটা রেখে মাকে জড়িয়ে একটা ঝাপ্পি খেয়ে রবি আঙ্কেল আনন্দে আত্মহারা হয়ে বললো, ” ইন্দ্রানী champain আনাও , আজ সেলিব্রেট করবো। ঐ কোম্পানির ইস্টার্ন জোনের প্রোজেক্ট ম্যানেজার ফোন করে ছিল, you are selected! Yes ইন্দ্রানী you just made it.”
” ওদের কোম্পানি তোমাকে দুই বছরের জন্য জব দিতে চায়, ভালো স্যালারি, আর হোটেল রুমে স্পেশাল অপারেশন এ গেলে এক্সট্রা compensation। দারুন খবর কী বলো। কাল সকাল দশটায় ওদের অফিসে রিপোর্টিং।”
মা এই খবর টা শুনে খুব একটা খুশি হলো না। বরং চ মুখে একটা চরম উদ্বেগ প্রকাশ করে রবি আঙ্কেল কে বললো, ” রবি আমার এদের ব্যাপারটা মোটেই ভালো লাগছে না। কাল ওরা যেভাবে আমাকে ভোগ করলো, সেটা দেখার পর, আমার ওদের কোম্পানি টে বাধা কর্পোরেট এসকর্ট রূপ এ যোগ দিতে ভয় করছে।” রবি আঙ্কেল মার কাধে হাত দিয়ে, তাকে আশ্বস্ত করে বললো, ” কম অন ইন্দ্রানী, এত বড়ো চান্স পেয়ে তুমি ছেড়ে দেবে, কত নামী মডেল অ্যাকট্রেস এই জব টা পাওয়ার জন্য অডিশন দিয়েছিল তুমি সেটা জানো। এরকম একটা নিচ্চিন্ত চাকরি কেউ ছারে? আগামী দুই বছরে তুমি যা টাকা সম্পত্তি বানিয়ে নেবে আমি নিচ্চিত তোমার আগামী তিন প্রজন্ম সেফ বসে খাবে। আর আমার ধারণা মাত্র দুই বছর না তোমাকে পেলে ওরা যতদিন পর্যন্ত তুমি বিছানায় পারফর্ম করার মতন সক্ষম থাকবে ঠিক ততদিন তোমাকে পুষবে। আরে সপ্তাহে মাত্র দুই থেকে তিনটে এটেম্পট, জলদি সব অভ্যাস হয়ে যাবে, বুঝলে, কম অন এই নাও মাল খাও, নার্ভ স্টেডি করো, সামনে অনেক বড়ো কাজ পরে আছে। অনেক বড়ো বড়ো রাঘব বোয়াল দের খিদে তোমাকে মেটাতে হবে।”
মা রবি আঙ্কেল এর কথা শুনে, পরের দিন অফিসে গেল। ওখানে গিয়ে কিছু অফিসিয়াল ফর্মালিটি অর্থাৎ পেপারে সাইন করে নেওয়ার পর, প্রোজেক্ট ম্যানেজার মিস্টার সর্খেল বেল টিপে বেয়ারা কে বললো, সেনগুপ্তা ম্যাডাম এসেছেন, ওনাকে একটু আমার কেবিনে ডাকো তো। বেয়ারা মাথা নেড়ে আদেশ পালন করতে চলে গেলো। মিনিট খানেক এর মধ্যে অসাধারণ দেখতে এক মডার্ন মধ্য যৌবনের স্মার্ট একজন লেডি মিস্টার সর্খেল এর কেবিনে প্রবেশ করলো।
ওকে দেখে মিস্টার সরখেল বললো, ওয়েলকম মিস সেনগুপ্তা, মিট ইউর নিউ কলিগ মিসেস রায়। একে চট পট ঘষে মেজে তৈরি করার ভার এখন তোমার হাতে, আজ থেকেই কাজে লেগে যাও। She is all yours।”
পেপার ওয়র্ক সেরে মা মিস সেনগুপ্তা র সঙ্গে উঠে এসে ওর কেবিনে এসে বসলো। কফি খেতে খেতে দুজনের মধ্যে প্রাথমিক আলাপ সেরে, সাধারণ কথা বার্তা শুরু হল। মিস সেনগুপ্তা মা কে ভালো করে জরিপ করতে করতে বলল, ফিগার তো তোমার দারুন রেখেছো, এখন মেইন যেটা শিখতে হবে হাই ক্লাস পার্টি কে বিছানায় আর বিছানার বাইরে সন্তুষ্ট করা। তোমাকে কয়েক টা ট্রিক শিখিয়ে দেবো, বাকিটা তুমি সহজে এডপ্ট করে নেবে। তুমি যে শাড়ি টা পড়ে আছো সেটা ঠিক হি আছে, ব্লাউজ টা পাল্টে ফেলো, এই দাড়াও আমার কাছে একটা আছে, তোমার মনে হয় ফিটিংস হয়ে যাবে, এই বলে মিস সেনগুপ্তা ওর অফিস টেবিলের ড্রয়ার খুলে একটা কালো রঙের নুডল স্ট্রাপ ব্রা বার করলো। ওটা মার হাতে দিয়ে বললো, ” নাও ইন্দ্রানী এটা পরে নাও, এটা পড়লে ইউ লুকিং গর্গেস। তোমার দিক থেকে চোখ ফেরানো যাবে না।” মা কে ব্লাউজ টা পাল্টে নুডল স্ট্রাপড ব্রা পরে নিতে হল। ওটা পড়ার কিছুক্ষন পর থেকে মার বগলের তলা থেকে ঘামের বিন্দু বিন্দু স্রোত বের হাতে শুরু করলো। তার ফলে মার ব্রা টা ভিজে যাচ্ছিলো, এই অবস্থায় মার মুখ অস্বস্তি টে শুকিয়ে গেছিল। মিস সেনগুপ্তা কে বললো, “আমি কি আমার ব্লাউজ টা পড়ে নিতে পারি? এটা ভীষণ টাইট, আর চাপ হাওয়ায় ভীষণ ঘাম হচ্ছে।” মিস সেনগুপ্তা হেসে বললো, ” না না ইন্দ্রানী, ছাড়বে না, ইউ লুকিং হট, ইউ লুকিং লাইক এ পারফেক্ট স্লাট, তোমাকে এরকম কস্টিউম পরা হ্যাবিট করতে হবে, আর যাতে টাইট লাগে , বগল আর বুকের খাঁজে ঘাম হয় সেজন্য তই এধরনের পোশাক পড়া, বুঝলে না, এছাড়া জলদি বুকের নিপলস এ আর কোমরের নাভি হোল এ piercing করিয়ে নেবে, আমার চেনা জায়গা আছে ওরাই তোমাকে সব কিছু করে দেবে, আর কোমরের কাছে অথবা কাধের পিছনে একটা অ্যাট্রেক্টিভ ট্যাটু করাতে হবে। আমি তো আছি, আস্তে সব কিছু শিখে যাবে।” ” আর একটা বিষয় মাথায় রেখো, এবার থেকে অফিস অথবা হোটেল রুম তাকেই বাড়ি বানিয়ে নাও। চলো আমার সাথে, আমরা সামনের ঐ শপিং মলে যাই, তোমার জন্য কয়েক টা অফিস সুইট সিলেক্ট করে দি এবার থেকে কোনো বড়ো বিজনেস মিটিংএ এলে শাড়ি র পাশাপাশি অফিস সুইট ও পড়তে হবে। মা সেদিন ই ওদের অফিস থেকে বেরিয়ে মিস সেনগুপ্তর সঙ্গে গিয়ে দুটো সুইট আর তার সঙ্গে পড়ার জন্য তিনটে লাইট কলরের শার্ট, ট্রান্সপারেন্ট ব্রা প্যান্টি, একটা স্কার্ট, একটা টাইট ফিটিংসের ট্রাউজার কিনলো। বাড়িতে এসে আয়নার সামনে ট্রায়াল করে দেখা গেলো, মার পুরো লুক টাই পাল্টে গেছে ঐ সুট আর ট্রাউজার পরে। পরের দিন থেকে মার অফিসিয়াল ডিউটি স্টার্ট হলো, রবি আঙ্কেল মা কে আরো অনেক টাকা রোজগারের স্বপ্ন দেখিয়ে একটা বড়ো কোম্পানির কাছে রীতিমত বিক্রি করে দিয়েছিল। কন্ট্রাক্ট এর টার্ম অ্যান্ড কন্ডিশন অনুযায়ী, মার দুই বছরের আগে ঐ কাজ থেকে বেরিয়ে আসার কোনো পথ খোলা ছিল না। মা আমার চোখের সামনে থেকে মিস সেনগুপ্তের দেখানো স্টাইলে সেজে গুজে গট গট করে আবার ঐ এয়ার পোর্ট সংলগ্ন ফাইভ স্টার হোটেলে র উদ্দেশ্যে বেরিয়ে গেলো, মা বেরিয়ে যাওয়ার পর, রুমা আণ্টি ও আমাকে কল করলো। আমাকে ওর ফ্ল্যাটে ডেকে পাঠালো, আমিও বাড়ি তালা বন্ধ করে আন্টির নিমন্ত্রণ রক্ষা করলাম। কাজেই যে দিন মা ঐ কোম্পানির হয়ে প্রথম বার হোটেল রুমে গিয়ে ডেবিউ করলো সেদিন আমি বাড়ি থাকতে পারলাম না। তাই মা সেদিন কখন বেড়ালো, কার সাথে কিরকম সেজে গুজে বেরিয়েছিল সেসব আপডেট আমি পরে পেয়ে ছিলাম।
রুমা আণ্টি আমি ওর ফ্ল্যাটে বেশ কয়েক দিন বাদে যাওয়ার পর বললো, ” এই যে সুরো তোর মা তো নিজেকে হাই ফাই জায়গায় নিয়ে যাচ্ছে সঠিক জায়গায় সঠিক মানুষের সঙ্গে শুয়ে, তুই এগোতে এত কেনো এত ভয় পাচ্ছিস বল তো?”
আমি বললাম কোথায় আমিও তো করছি। রেজাল্ট টা বেরোলে, আমিও একটা জায়গায় পৌঁছাবো। ” আমি তোর অ্যাকাডেমিক কেরিয়ার নিয়ে চিন্তিত নই। আমি তোর পার্শনাল লাইফ নিয়ে ওরিড, তুই চাষ তো এটা আরো কলোর ফুল বানাতে পারিস। নতুন সম্পর্কে জড়াতে পারিস, এত কম বয়েসে এতটা একাকিত্ব তোকে পাগল করে দেবে” আমি উত্তরে বলি এই ভাবেই ভালো আছি। চাহিদা মেটানোর জন্য তোমরা তো আছো” রুমা আণ্টি বললো, ” লাইফ অত সোজা না বুঝলি, তোর একটা সঙ্গিনী দরকার, যে তোর মন কে বুঝবে, তোকে সঙ্গ দেবে। এরকম এক জনের সন্ধান পেয়েছি বুঝলি। ওর সঙ্গে ডেট করে দেখ, ভালো লাগবে।” আমি জিজ্ঞেস করলাম, ইনি আবার কে? কবিতা আণ্টি দের মতন ওতো আগ্রেশিভ হবে না তো?”
রুমা আণ্টি আমার শার্ট এর বাটন খুলতে খুলতে বললো, আরে না না, একেবারে শান্ত লাজুক প্রকৃতির নারী। তোর মতন ছেলের খোঁজে আছে। পরশু দিন তোর সাথে আলাপ করিয়ে দেবো। দেখবি এর মতন নারী কেই তোর দরকার, সঙ্গিনী হিসাবে তোর যে একটু বেশি বয়স এর নারী পছন্দ সেটা আমি জানি। এর বয়স একটু বাড়তি কিন্তু দেখতে অসাধারণ সুন্দরী। তোর থেকে ১৩ বছরের বড় কিন্তু তোকে ভালো care করবে।” আমি চুপ করে গেলাম রুমা আণ্টি আমাকে টপ লেস করে আমার বুকে মুখ ঘষতে ঘষতে বলল, এ কদিন তোকে ছার দিয়ে রেখেছি, দেখি মা কে দেখে কি কি শিখলি এই ক দিনে, আজকে বাড়ি ফিরবার জন্য কোনো তাড়া দেখালে আমি কিন্তু শুনবো, আজকে ২৪ ঘণ্টা, তুই শুধু আমার আর কারোর না।” আমার বুকে নিজের নরম মুখ ঘষতে ঘষতে খুব সহজেই হিট তুলে দিল। আমাকে বেড রুমে নিয়ে গিয়ে বিছানায় শুয়ে দিয়ে, নিজেও হাউস কোট টা খুলে ফেলে আমার উপর শুয়ে পড়ল। গরম হয়ে রুমা আণ্টি কে প্রাণ ভোরে আদর করতে আরম্ভ করলাম। রুমা আণ্টি র সঙ্গে আমার মায়ের ফিগারের একটা অদ্ভুত মিল ছিল। তাই জন্য বোধ হয় রুমা আণ্টি র শরীরী আবেদন আমার পক্ষে অস্বীকার করা কঠিন ছিল, আমি ওর অন্তর্বাস টা টান মেরে খুলে ফেললাম, রুমা আণ্টি আমার কোমরের উপর বসে উঠ বোস করতে করতে ঠাপ নিচ্ছিল। আমার চোখের সামনে ওর মাই জোড়া পেন্ডুলাম এর মতন দুলছিল। সব জ্বালা যন্ত্রণা ভুলে আমি রুমা আণ্টির শরীরের আবেদনে হারিয়ে গেলাম, এর আগেও একাধিক বার একসাথে শোবার ফলে, রুমা আণ্টির সামনে আমি সহজ ছিলাম। এক ঘণ্টার বেশি সময় ধরে বিছানায় অন্তরঙ্গ অবস্থায় সেক্স করে যখন উঠলাম ঘড়িতে রাত দেড়টা বেজে গেছে। এত রাতে রুমা আণ্টি আমাকে কিছুতেই বেরোতে দিলো না। রুমা আণ্টি র ওয়ার্ড্রবে আমার জন্য ঘরে পড়ার শর্টস , প্যাজামা এমন কি এক্সট্রা স্লিভলেস টি শার্ট রাখা ছিল, রুমা আণ্টি সেটা বের করে দিল, আমি চেঞ্জ করে এসে রুমা আণ্টি র সঙ্গে এক বিছানায় জোড়া জুড়ি অবস্থায় শুয়ে পরলাম। রুমা আণ্টির বুকের উপর মাথা রেখে ঘুমিয়ে ও পরলাম। সকালে উঠে ব্রেকফাস্ট করে রুমা আন্টির থেকে বিদায় নেওয়ার সময় আণ্টি আমাকে জড়িয়ে ধরে আমার গালে চুমু খেয়ে বললো,” কাল রাতে ইউ আর awesome। আজ তোকে একদম ছাড়তে ইচ্ছে করছে না। আজ রাতে তোর কি প্ল্যান?” আমি বললাম “নাথিং, আজ মনে হয় একা একাই ডিনার খেতে হবে।”
রুমা আন্টি বলল, ” তোর মা আজ কেও বাড়ির বাইরে রাত কাটাবে তাই তো?”
আমি বললাম, ” হ্যা সেরকম ই তো মনে হচ্ছে, ফোনে পাচ্ছি না। হোটেল রুম থেকে বাড়ি ফেরে নি। ফিরলে জানতে পারতাম।”
রুমা আণ্টি: লাভলি, তাহলে শোন আজ রাত নটার সময় রেডি থাকবি। আমরা বেরোব ওকে।
আমি: কোথায়?
রুমা আণ্টি: আরে চল না, জায়গা টা সারপ্রাইজ থাক। কোনোদিন যাস নি ওখানে। দারুন এঞ্জয় হবে।

পর্ব ১৯

মা সেদিন ও বাড়ি ফিরতে পারলো না। আর কথা মত রুমা আণ্টি নটা বাজতেই আমাকে নিতে আমাদের বাড়ির দরজায় চলে আসলো। রুমা আণ্টি একটা Western party wear costume pore এসেছিল। পোশাক টা ওর হাঁটুর বেশ খানিক টা উপরে শেষ হয়েছিল। রুমা আণ্টি কে এত হট আর সুন্দরী এর আগে দেখা যায় নি। ওর দিক থেকে চোখ সরাতে পারছিলাম না। রুমা আণ্টি আমার মুগ্ধ হয়ে তাকিয়ে থাকা টা উপভোগ করছিল। রুমা আণ্টি নিজের মারুতি swift গাড়ি ড্রাইভ করে আমাকে নিতে এসেছিল। আমাকে ওর কথা মেনে গাড়ির ফ্রন্ট সিটে ওর পাশে উঠে বসতে হলো। আমি গাড়িতে উঠতেই, গাড়ি স্টার্ট হলো, একটা unknown destination ER উদ্দ্যেশে আমরা রওনা দিলাম। মিনিট চল্লিশ বাদে রুমা আন্টির গাড়ি টা একটা তিন তলা বাড়ির সামনে থামলো। বাড়ির গেটে লেখা ছিল ড্রিম রেসিডেন্সি ভিলা। রুমা আন্টি ঐ গেট এর দিকে point out করে বললো, আমরা জায়গা মতন এসে গেছি, চলো let’s enjoy।”
রুমা আণ্টি হাত ধরে আমাকে ঐ গেট এর ভিতর আনলো। ভেতরে ঢুকতেই আমি আবিষ্কার করলাম আমরা একটা মাস্ক পার্টি র মধ্যে এসে উপস্থিত হয়েছি। পার্টির রুল মেনে আমাদের কেও মাস্ক পরে নিতে হলো। আমরা ছাড়াও ওখানে ১০ ১২ জন কাপল আরো উপস্থিত ছিল। কিন্তু মাস্ক পরে থাকায় কারোর মুখ দেখা যাচ্ছিল না। আমার ভীষন নার্ভাস লাগছিল এত গুলো অচেনা মানুষের মাঝে এসে। তার উপর তিন চার জন সুন্দরী ম্যাচ্যার নারী তাদের পার্টনার এর সঙ্গে ঘনিষ্ঠ ভাবে বসেও যেভাবে আমার দিকে ঘুরে লোভাতুর দৃষ্টি টে তাকিয়ে তাকিয়ে দেখছিল, তাতে আমার ভারী অস্বস্তি হচ্ছিল। এক জন সুট পড়া হোস্ট এসে অনৌন্স করলো, এইবার একটা বিশেষ গেম খেলা হবে, যার মাধ্যমে যে যার পছন্দের বেড পার্টনার সিলেক্ট করবে। হোস্ট এগিয়ে এসে পুরুষদের হাতে একটা করে রঙিন এনভেলাপ ধরিয়ে দিলেন। ওটা এখন ই খোলা যাবে না, পরে বিশেষ মুহূর্ত উপস্থিত হলে খুলতে হবে। উনি বললেন লেডিস অ্যান্ড জেন্টল মেন আপনাদের হাতে যে এনভেলাপ গুলো আছে তাতে একটা নম্বর লেখা আছে। এক এক করে আজকে এই swinger পার্টিতে উপস্থিত নারী রা আমার কাছে উঠে আসবেন, আমার সামনে এই টেবিলে রাখা box থেকে একটা করে কাগজ তুলে নিয়ে আমার হাতে দেবেন। সেই কাগজে যে নম্বর থাকবে আর যার সাথে আপনাদের হাতে এনভেলাপ এর নম্বর মিলে যাবে, আগামী এক সপ্তাহের জন্য তারা একে অপরের বেড পার্টনার নির্বাচিত হবেন, তারা আজ রাত থেকেই নিজেদের মধ্যে যৌনতা উপভোগ করতে পারবে। Is it clear, so let’s start।”
Host ঘোষণা করবার সাথে সাথে Sabai besh উল্লাস প্রকাশ করে উঠলো। রুমা আণ্টি আমার কানের কাছে মুখ এনে বলল, ” কি সুরো সারপ্রাইজ টা কেমন লাগলো, আজ থেকে তুমিও এই সিক্রেট swinger ক্লাবের একজন মেম্বার, তুমি আজকেই তোমার পারফেক্ট পার্টনার খুঁজে পাবে, আমি যার কথা বলছিলাম, তিনিও আছেন এই লিস্টে, দেখা যাক তাকে ফার্স্ট চান্স এই পাও কিনা।” এই বলে কর্নারে বসা এক অপরুপ সুন্দর এক নারির দিকে আণ্টি point out করলো। আমি মুগ্ধ চোখে তাকিয়ে দেখলাম ঐ রহস্যময়ী নারী ও আমার দিকে তাকিয়ে আছে, আর মদ ভর্তি ড্রিঙ্ক এর পেয়ালা উপভোগ করছে। আমি এটাও লক্ষ্য করলাম, ওর দিকে বেশ কয়েক জন পুরুষ লোলুপ দৃষ্টিতে তাকিয়ে আছে। বলাই বাহুল্য ঐ হলে উপস্থিত নারী দের মধ্যে ওনাকে সব থেকে বেশি সেক্সী লাগছিল। একটা বেল বাজার পর খেলা শুরু হলো। পার্টি টে উপস্থিত নারী রা একে একে উঠে এসে হোস্ট এর কাছে গেলো। তারপর box থেকে একটা একটা করে কাগজ তুলে নিয়ে মিস্তরিয়াস হাসি হেসে আবার নিজেদের জায়গায় ফিরে আসলো। রুমা আণ্টি সবার শেষে উঠে বক্স থেকে কাগজ তুলে আনলেন। আমি আর চোখে ওর কাগজ থেকে নম্বর পড়ার চেষ্টা করলাম, কিন্তু রুমা আণ্টি সেটা হাত দিয়ে ঢেকে দিয়ে বললো, উহু নট চিটিং, সুরো প্লিজ লক্ষ্মী ছেলের মতন অপেক্ষা করো।” নারীদের কাগজ তোলার পর্ব মেটার পর, এবার পুরুষ দের ডাক আসলো। সবাই এক এক করে সেন্টার স্টেজে এসে হোস্ট এর কথা মতন তাদের হাতের এনভেলাপ খুলে তাতে লেখা নম্বর টা ঘোষণা করলো, প্রত্যেক বার ঘোষণা করার সাথে সাথে বাকি সবার। যার নম্বর ম্যাচ করছিল, সে হাত তুলে উঠে এসে সংশ্লিষ্ট পুরুষের পাসে দাঁড়াচ্ছিল। তারপর একসাথে হাত ধরাধরি করে এসে পাশাপাশি বসছিল। প্রত্যেক বার যখন কেউ না কেউ এনভেলাপ খুলে তাতে লেখা নম্বর ঘোষণা করেছিলেন, বাকি সবার মধ্যে একটা উন্মাদনা লক্ষ্য করা যাচ্ছিল। তৃতীয় বার এই ভাবে চলার পর, এক মোটা সোটা অবাঙালি ব্যাবসায়ীর কপালে রুমা আন্টির নম্বর জুটলো। রুমা আণ্টি আমাকে চোখ মেরে কানে কানে বললো, ” ভালো খদ্দের পেয়ে গেছি, একে ধরে আমার একমাস আরামসে চলে যাবে, তুই ও নতুন পার্টনার কে অ্যাকসেপ্ট করে নিবি। দেখবি মস্তি পাবি।” হাতে একটা মদ ভর্তি পেঁয়ালা নিয়ে হাসতে হাসতে উঠে গিয়ে ঐ ব্যাক্তির পাশে গিয়ে দাঁড়ালেন। তারপর ওরা আর ফিরে এসে আমাদের সঙ্গে বসলো না, সময় নস্ট না করে, সোজা হাত ধরাধরি করে ম্যানশন এর ভেতরে চলে গেল। ওদের এই তাড়া দেখে আর সকলের মধ্যে একটা চাপা গুঞ্জন উঠলো। এই ভাবে প্রত্যেকের পালা শেষ হবার পর যখন মাত্র দুজন নারীর পার্টনার সিলেক্ট হাওয়া বাকি আমার পালা আসলো, আমি হেটে গিয়ে দুরু দুরু বুকে হোস্ট এর পাশে দাঁড়ালাম। খাম টা নিজে না খুলে হোস্ট এর কাছে দিয়ে দিলাম। হোস্ট ও বিনা বাক্য ব্যয়ে ওটা খুলে নম্বর টা ঘোষণা করে দিল। আমার এনভেলাপ এ ১৩ নম্বর লেখা ছিল। আমি পর মুহূর্তে চোখ মেলে দেখলাম, আমার সামনে বসা এক বড়ো ঘরের বধূ মাথায় হাত দিয়ে বসে পড়লো হতাশায়, আমার চোখ কর্নারে চলে গেল, দেখলাম সেই সুন্দরী রহস্যময়ী নারীর মুখে হাসি ফুটে উঠেছে। উনি হাত নেড়ে আমাকে নিজের কাছে ডাকলেন। বুঝতে বাকি রইল না, গেম এর রুল অনুযায়ী রুমা আণ্টি র সিলেক্ট করা ঐ নারী ই আমার পার্টনার নির্বাচিত হয়েছেন।
ঐ নারী দশ মিনিটের মধ্যে আমাকে হাত ধরে নিয়ে ম্যানশন এর বাইরে চলে এলেন, কিছু দূরে ওনার গাড়ি টা পার্ক করা ছিল। উনি তার সামনে এসে দরজার লক খুলে বললেন, গাড়ির ভেতরে উঠে বসো, এখানে বড্ড ভিড় , আমার এই ভিড় পছন্দ না, তার চেয়ে চলো আমার বাড়িতে, ওখানে কোনো ডিশ্চার্বনেস পাবে না।” ওনার মিষ্টি কণ্ঠস্বরে এমন একটা জোড়ালো ব্যাক্তিত্বের আভাস ছিল যে আমি সব কিছু ভুলে
মন্ত্র মুগ্ধের মত ঐ নারীর কথা ফলো করে গাড়িতে উঠে বসলাম। উনি নিজেই ড্রাইভ করে নিজের বাড়ির উদ্দেশ্যে নিয়ে চললেন। রাস্তায় একটা ধাবায় গাড়ি থামিয়ে আমরা ডিনার করে নিয়েছিলাম। গাড়িতে যেতে যেতে ওনার সাথে সামান্য আলাপ হল, আমি জানতে পারলাম ওনার নাম মিসেস নন্দিনী সেন। স্বামী চাকরি সূত্রে বিদেশে, একমাত্র মেয়ে যার ১৯ বছর বয়েস সে হোস্টেলে, অগাধ সম্পত্তির মালকিন, ব্যাবসা টাকা পয়সা র অভাব নেই, সারাদিন কাজ কারবার নিয়ে ব্যাস্ত থাকেন, এছাড়া একটা কলেজে গেস্ট লেকচারার, কিন্তু বাড়িতে দুটো কথা বলার মতন কেউ নেই। তাই বাধ্য হয়ে এই সোসাইটি টে সম্প্রতি নাম লিখিয়েছেন, শরীর আর মনের জ্বালা জুড়তে। উনি লং টার্ম রেলেশনশিপে ইন্টারেস্টেড, ঘন ঘন পার্টনার বদলানো বিশ্বাসি না।” আমাকেও আমার সম্পর্কে কিছু তথ্য শেয়ার করতে হলো। মায়ের ব্যাপার টা যথা সম্ভব চেপে গেলাম। আমরা যখন নন্দিনী সেন এর বাড়ির কাছাকাছি এসে গেছি, এই সময় ওনার ফোনে একটা কল এলো, উনি গাড়িটা সাইড করে কল টা রিসিভ করলো, দুই মিনিট ধরে যা কথা হলো তাতে দেখলাম নন্দিনীর মুখের ভাব পাল্টে গেছে। ফোন টা রেখে বললো, সর্বনাশ আমি ভুলেই গেছিলাম আজ আমার মেয়ে টা দুই মাস পরে হোস্টেল থেকে ফিরেছে, বাড়িতে ও আর ওর বন্ধুরা এখন পার্টি করছে, কাজেই এখন বাড়িতে আমাদের নো এন্ট্রি। এতটা রাস্তা চলে আসলাম, এখন কোথায় যাওয়া যায় বলো তো?”
আমি বললাম, আমার বাড়িতে আসতেই পারেন, কিন্তু আমার বাড়ি এখান থেকে এক দেড় ঘণ্টা লেগে যাবে, তার থেকে আমরা এখন যেখানে আছি, কাছেই একটা ভালো হোটেল আছে। থ্রী স্টার হোটেল। ওখানে যাওয়া যেতে পারে।” আমি হোটেলের কথা তুলতেই,
নন্দিনী একটু নার্ভাস হয়ে গেল। ও বললো,
সুরো একটা কথা আমি স্বীকার করছি, আমি কোনোদিন হোটেল রুমে গিয়ে এভাবে সময় কাটাই নি। আমার মনে হচ্ছে না এটা বেস্ট অপশন হবে।
আমি বললাম, ” আরে আপনি ভয় পাবেন না। বড়ো হোটেল গুলোয় রুম নেওয়া অনেক তাই সেফ অপশন। চলুন , কিচ্ছু হবে না।”
আমি কোনো অসুবিধা হবে না অ্যাসুরান্স দিতেই নন্দিনী সেন রাজি হলো। মিনিট পাঁচেক এর মধ্যে আমরা হোটেলে পৌঁছলাম। রিসেপশন ডেস্কে পৌঁছে রুমের জন্য enquary করতে রিসেপসানিস্ট বললো, একটাই রুম খালি আছে কিন্তু ভাড়া অনেক টা বেশি। একরাতের ভাড়া ৩৫০০ টাকা পড়বে। নন্দিনী সেন আমাকে পেতে এতটাই ডেসপারেট ছিল, যে ঐ অতিরিক্ত ভাড়া দিয়ে এক রাতের জন্য বুক করতে রাজি হয়ে গেল। রিসেপশন ডেস্ক এ ফরমালিটি পূরণ করে আমরা যখন চাবি নিয়ে ঐ রুমে পৌঁছলাম তখন সাড়ে ১২ টা বেজে গেছে। ঐ রুমে এসে দরজা বন্ধ করে, প্রথম বার যখন নন্দিনীর সামনে আমি সাহস করে নিজের শার্ট টা খুললাম, তখন আমার খেয়াল হল, সঙ্গে করে কনডম আনা হয় নি। নন্দিনী সেন এর বয়স ছিল ৩৯+। ওনার সেসময় পেরিয়ডস week চলছিল। আমার কাছে কনডম নেই শুনে উনি আরো নার্ভাস হয়ে গেলেন, ঐ হোটেল এর কাছাকাছি কোনো মেডিসিন শপ ছিল না। কাজেই আমি ঠিক করলাম, পাশের রুমে নক করে দেখবো। এক্সট্রা কনডম পাওয়া যায় কিনা। এইসব হোটেলে যেসব নারী পুরুষ রা রাত কাটাতে আসে তাদের কাছে কনডম থাকবেই। আমাদের কাছেও থাকতো যদি না আমরা একেবারে নতুন না আসতাম। যেমন ভাবা তেমন কাজ, নিজেদের রুম থেকে বেরিয়ে পাশের রুমে নক করলাম, ভেতর থেকে অবাঙালি গলায় খিস্তি ভেসে আসলো। আমি সেখানে আর না দাড়িয়ে তার পাশের রুমে নক করলাম, সেখানে কিছুক্ষন নক করার পর একজন সুপুরুষ ব্যাক্তি দরজা খুলে দিল,আমার ওনাকে দেখেই বুঝতে বাকি রইল না যে, উনি স্নান করতে করতে আমার বেল শুনে উঠে এসেছেন। আমি তাকে প্রথমেই বিরক্ত করার জন্য ক্ষমা চেয়ে সোজা আসল কারণে চলে এলাম। ব্যাপার টা বলতে, ঐ ব্যক্তি আমাকে ভেতরে আসতে বললেন। আমি দরজা ভেজিয়ে ওনার সঙ্গে রুমের ভেতরে আসলাম। উনি আমাকে বেড সাইড টেবিলের উপর খুলে রাখা কনডম এর প্যাকেট টা দেখিয়ে দিয়ে বললেন, যাও লে লো উহাসে।
আমি ধন্যবাদ জানিয়ে কনডম এর প্যাকেট এর দিকে এগিয়ে গেলাম। কনডম নেওয়ার সময়, রুমের পাশের বাথরুমের ভেতর থেকে ভীষণ চেনা এক মহিলা কণ্ঠ শুনতে পেলাম, উনি বললেন, ” কম inside darling, কতক্ষন আমি এখানে বাথ টাবে র ভেতর তোমার জন্য অপেক্ষা করব? কার সাথে কথা বলছো? কে এসেছে?” কণ্ঠস্বর টা শোনার পর, আমার সারা শরীরে যেন বিদ্যুৎ খেলে গেলো। আমি কনডম নিয়ে আর ওখানে দাড়ালাম না। দরজা বন্ধ করার আগে ঐ ব্যক্তি বললো, একবার আমার আইটেম এর সঙ্গেও পারলে করে দেখো হ্যান্ডসম, তোমার নিজের আইটেম কে ভুলে যাবে। এই বলে পার্স খুলে আমার নিজের মায়ের ভিজিটিং কার্ড ই আমার হাতে তুলে দিল।

A
Con- 82*****782
*** Highclsss Escort Service ***

কার্ড টা হাতে নিয়ে আমার হাত কাপছিল। ঐ ব্যক্তি এও বললেন এই আইটেম নাকি সপ্তাহে দুদিন মত এই হোটেলে আসেন রাতের ক্লায়েন্ট মিট করতে, সন্ধ্যে র সময় ফ্রী থাকেন, আমি যদি চাই উনি ব্যাবস্থা করে দিতে পারেন তার জন্য অবশ্য ১০% কমিশন নেবেন। আমি ধন্যবাদ বলে চলে আসলাম, দরজা বন্ধ করে দেওয়ার পর রুমের ভেতরে ফের শুনতে পারলাম, মায়ের কণ্ঠস্বর, সে বলছে, ” কে এসেছিল মিস্টার ধিলন?” ” গলার আওয়াজ শুনে আমার চেনা লাগছিল, ওকে কি বলেছিলেন?” মিস্টার ধিলন জবাব দিল, ” একজন ইউং হ্যান্ডসম বয়, কনডম চাইতে এসেছিল, তার কাছে তোমার প্রমোশন করছিলাম এই আরকি।” মা বললো, ” আপনিও পারেন , এবার ফোন করে পাগল করে দেবে রবি জি কে।” মিস্টার ধীলন , আমাদের মর্জি চললে তোমাকে এই হোটেল রুমেই বন্দী করে রাখবো বুঝলে, এখন বিছানায় চলো, তোমাকে এই ভাবে দেখে আমি আর লোভ সামলাতে পারছি না।” আমি আর ঐ রুমের সামনে দাড়িয়ে থাকতে পারলাম না।

পর্ব ২০

আমি উত্তেজনায় কাপতে কাপতে রুমে ফেরত আসলাম। নন্দিনী সেন আমাকে দেখে বললে, ” কোথায় গেছিলে বলতো সুরো, এতক্ষন সময় লাগলো, একি তোমার মুখ চোখ এরকম ফ্যাকাসে দেখাচ্ছে কেন? কি হয়েছে?”
আমি বললাম কিছু না, দরজা বন্ধ করে শুধু বললাম, একজন চেনা মানুষ কে দেখে ভয় পেয়ে গেছিলাম, আমি একটু জল খাবো। বেড সাইড টেবিলে কাচের জল ভর্তি জগ রাখা ছিল। নন্দিনী আমাকে বসিয়ে, নিজের হাতে করে ঐ কাচের জগ থেকে গ্লাসে করে জল এনে খাওয়ালো, তারপর কিছু ক্ষন পর নার্ভ টা একটু সেটেল হতে আমি নন্দিনী সেনের সৌন্দর্য্যে মুগ্ধ হয়ে তার দিকে নজর দিলাম। ওকে বিছানায় নিয়ে বসিয়ে সবুজ সংকেত পেয়ে একটু একটু করে নন্দিনীর পোশাক টা খুলতে শুরু করলাম, নন্দিনী র এসবের বিশেষ অভ্যাস ছিল না। তাই তার প্রথম বার আমার সামনে সম্পূর্ণ নগ্ন হতে সংকোচ হচ্ছিল, আমি শুধু শাড়ী টা খুলেই ছেড়ে দিলাম। ব্লাউজ আর শায়া পড়া অবস্থায় নন্দিনী কে অসাধারণ রকম সেক্সী দেখাচ্ছিল। ওর দিক থেকে চোখ ই ফেরাতে পারছিলাম না। নন্দিনী র খুব ইচ্ছে ছিল আমাকে টপলেস অবস্থায় দেখার, তাই ও প্রথমেই ইচ্ছাকৃত ভাবে জল ফেলে আমার শার্ট টা ভিজিয়ে দিল। তার ফলে আমাকে শার্ট টা খুলে টপলেস অবস্থায় ওর সামনে আসতে হয়েছিল । তারপর জোরাজুরি ভাবে শুয়ে পড়তেই নন্দিনী সেনের প্রতি একটা অন্য রকম আকর্ষণ অনুভব করলাম। নিজে থেকেই স্বতঃপ্রণোদিত হয়ে নন্দিনীর গোলাপী রঙের ঠোঁট টা কে চুমু টে চুমুটে ভরিয়ে দিচ্ছিলাম। নন্দিনী চোখ বন্ধ করে আমার আদর খেতে খেতে অস্ফুটে বলে উঠলো, লাইট অফ করে দাও সুরো, আলো জ্বালানো থাকলে আমার লজ্জা হচ্ছে।” আমি নন্দিনী র অনুরোধ রেখে আলো টা নিভিয়ে দিয়ে আবার তার কানের কাছে মুখ নিয়ে এসে কিস করতে লাগলাম। কিছুক্ষন চুপ চাপ থেকে নন্দিনী ও আস্তে আস্তে যত সময় এগোলো সহজ হয়ে আমার আদরের উত্তর দেওয়া শুরু করলো। সব কিছু ভুলে, ওর ভেতরে অনেক না পাওয়া অনেক বেদনা লুকিয়ে ছিল, নন্দিনী আমাকে বিছানায় পেয়ে সেই যন্ত্রণা ভুলতে চেষ্টা করছিল। যে কনডম চাইতে গিয়ে এত কাণ্ড হলো, সেটা আর তারা হুরো টে পড়াই হল না। নন্দিনী সেন বেশ পরিপূর্ণ mature নারী হলে কি হবে, ওনার গুদ বেশ টাইট ছিল। আমি সেজন্য আস্তে আস্তে বেশ যত্ন সহকারে যখন ঠাপ দিচ্ছিলাম, ওর দুই চোখের কোন বেয়ে আনন্দ শ্রু বেরিয়ে আসছিল। নন্দিনী সেন কে আমার ভীষন ই রহস্যময়ী মনে হচ্ছিল। তার শরীরী আবেদনের কাছে আমি অসহায় আত্ম সমর্পন করলাম। দুজনের বুকে যা জ্বালা যন্ত্রণা জমে ছিল, সেই হোটেল রুমের বিছানায় তার একটা সার্থক বহিঃপ্রকাশ ঘটেছিল। নন্দিনী সেন এর মতন পরিপূর্ণ একজন নারী কে এত কাছে পেয়ে আমি একেবারে নিজেকে হারিয়ে ফেলেছিলাম। আবেগে আর উত্তেজনায় একটু জোরেই করে ফেলেছিলাম, আমাদের sexual intercourse যখন মাঝ পথে তখন ই নন্দিনী আর থাকতে না পেরে বলেই ফেললো,” আহ্ সুরো একটু আস্তে করো সোনা, আমার লাগছে আহ্ আহ্….।” আমি এরপর গতি টা কমালাম, আধ ঘন্টা ধরে করার পর আমি নন্দিনী সেন কে থাকতে না পেরে বললাম, ” আমার এক্ষুনি বেরোবে, বাইরে বের করে করবো তো?”
নন্দিনী সেন চোখ বন্ধ করে জবাব দিলো, ” উহু ভেতরেই কর। কনডম যখন পরো নি তখন আর ভেবে লাভ নেই। আমি আই পিল খেয়ে নেবো।” নন্দিনীর কথা মতন ওর ভেতরেই মাল ফেলতে শুরু করলাম, নন্দিনী তার সুন্দর দেহটা দিয়ে আমাকে এমন ভাবে চাগিয়ে দিয়েছিল, যে একবারে প্রচুর মাল বের করে ওর গুদ আর গুদে র মুখ আমার সাদা বীর্যে ভরিয়ে দিয়ে আমি ক্লান্ত হয়ে ধপাস করে নন্দিনীর পাশে শুয়ে পড়লাম। নন্দিনী সেন আমার সাথে করে দারুন তৃপ্তি পেয়েছিলেন, ওর চোখ মুখে satisfaction ঝরে পরছিল। ও আমার পাশে শুইয়ে আমার চুলে বিলি কেটে দিচ্ছিলো। আমি চোখ মেলে তাকালাম নন্দিনীর মিষ্টি লাবণ্য ময় মুখ টা দেখে আমার মনে অদ্ভুত এক আবেগ সৃষ্টি হলো, আমার মনে হলো নন্দিনী সেন এর মতন নারী কে বিশ্বাস করে সারা জীবন কাটানো যায়, আমি সাহস করে ওর ঠোঁটে কিস করতে উদ্যত হলাম। আমি ঠোঁট বাড়িয়ে ওর মুখের কাছে নিয়ে যেতে দেখলাম নন্দিনী নিজের মুখ সরিয়ে নিলো না। বরং চ আমাকে চুমু খেতে সহায়তাই করলো, ঠোঁটে ঠোঁট রেখে দীর্ঘ সময় ধরে একটা আবেগঘন চুম্বন খাওয়ানোর পর আমি আবার উত্তেজিত হয়ে পড়লাম। এই বার আমার নজর পড়লো নন্দিনী সেন এর বুকে ব্লাউজ দিয়ে ঢাকা দেওয়া উন্নত মাই জোড়ার উপর। ওগুলো সামনা সামনি দেখে আদর করতে খুব ইচ্ছে করছিল, আমি নন্দিনী সেন এর বুকের উপর হাত বোলাতে শুরু করলাম, নন্দিনী সেন আমার মনের কথা ম্যাজিকের মতো বুঝতে পারছিল, সে লজ্জা পেয়ে বললো, প্লিজ সুরো ওটা নিয়ে অন্যদিন নিয়ে খেলবে, এখন থেকে এসব তোমারই খেলার জিনিস। আজকে আর দুষ্টুমি করো না। অনেক দেরি হয়ে গেছে, শুধু আরো একবার লাগিয়ে ছেড়ে দাও। ”
নন্দিনী সেন এই কথা বলে নিজের পা দুটো আবার ফাঁক করে দিল, আমি সাথে সাথে ওর ভেজা গুদে আমার পেনিস টা ঢুকিয়ে দিলাম, আর ঢোকানোর সাথে সাথে নন্দিনী সেন আমার পিঠের উপর নিজের হাত দিয়ে আমাকে চেপে জড়িয়ে ধরলো। এইবার আগের থেকে বেশি গতিতে ঠাপ দিতে লাগলাম, আমার প্রতি ঠাপে নন্দিনী শীৎকার দিচ্ছিল, ১৫ মিনিট ধরে করার পর আমি আর ধরে রাখতে পারলাম না, দুজনে প্রায় এক সাথেই নিজেদের অর্গানিজম রিলিস করলাম, আরো মিনিট দশেক আমাকে জড়িয়ে বিছানায় শুয়ে থাকার পর, নন্দিনী সেন উঠে বাথরুমে গেলো ফ্রেশ হতে। আমিও আন্ডার ওয়্যার টা পরে নিলাম, তারপর প্যান্ট আর শার্ট গলিয়ে পাচ মিনিট এর মধ্যে নন্দিনী র সঙ্গে বেড়ানোর সময়, লবি টে যার রুমে কনডম চাইতে ঢুকেছিলাম সেই ভদ্র লোকের সাথে দেখা। উনি ওনার গাড়ির জন্য অপেক্ষা করছিলেন। আমাকে আসতে দেখে উনি হাত নেড়ে ওনার কাছে ডাকলেন। তার আগে আমার সঙ্গে নন্দিনী সেন কে দেখে ওনার চোখ কপালে উঠে গেছে। মুগ্ধ চোখে লোলুপ দৃষ্টিতে তাকিয়ে ছিলেন নন্দিনীর দিকে, নন্দিনী সেটা দেখে খুব অস্বস্তি টে পড়েছিল, ও আমাকে বলল, তুমি তাড়াতাড়ি এসো, আমি গাড়ির কাছে আছি। এই বলে গট গট করে নন্দিনী সেন হোটেলের বাইরে বেরিয়ে যায়, আমি ঐ ভদ্রলোকের কাছে এগিয়ে গেলাম, উনি আমাকে পেয়ে বললেন, ” তোমার তো দেখছি চয়েস আছে ভায়া, দারুণ পার্টনার সিলেক্ট করেছ, পোশাক আশাক দেখে তো একেবারে ফ্রেশ মনে হচ্ছে ।” আমি উত্তরে বললাম, ” ঠিক ই ধরেছেন, উনি একেবারে নতুন, একাকিত্ব কাটাতেই আজ প্রথমবার এসেছেন আমার সাথে।”
ঐ ভদ্রলোক আমার কথা শুনে উৎফুল্ল হয়ে বললেন, ” ঠিক ধরেছি, আরে আমার এত বছরের এক্সপেরিয়েন্স, মাগীর মুখ দেখলে সব বলে দিতে পারি হে হে হে… , টা ভায়া ফিতে কেটে কেমন লাগলো? বিছানায় পারফরমেন্স কেমন?”
আমি ওনার প্রশ্ন শুনে বিরম্বনায় পরে গেছিলাম, শুধু বললাম, ” ভালোই তো, এই কয় ঘন্টা কিভাবে কেটে গেল টের ই পেলাম না।” ঐ ভদ্রলোক শুনে বেশ খুশী হয়ে বললেন, ” বেশ বেশ আমার আইটেম টা কে দেখেছো? একেবারে টপ ক্যাটাগরির মাল, প্রচুর টাকার খাই, তবে full satisfaction দেয়, তা ব্রাদার তুমি সামনের ফ্রাইডে ফ্রী থাক, তোমার টা কে নিয়ে আরেকটি বার এসো না এই হোটেলে, আমি তোমাদের জন্য রুম বুক করে রাখবো। সব খরচ আমার, আমরা সেদিন আমাদের পার্টনার এক্সচেঞ্জ করে একে অপরের আইটেম এর সাথে করবো। আমি এই ভাবে পছন্দের লোক দের সাথে সুন্দরী মহিলা দের নিয়ে পাস পাস খেলতে পছন্দ করি, তোমাকে আমার ভালো লেগেছে, তোমার আইটেম কেও, তুমি যদি এটা করতে রাজি থাকো তুমি আমার আইটেম এর সাথে সাথে নিজের পার্টনার আমার সঙ্গে এক্সচেঞ্জ করে ভালো টাকা পাবে।” আমি বললাম , না না এটা আপনি কি বলছেন? এটা সম্ভব না।
ভদ্র লোক নাছোড় বান্দা, কিছুতেই আমাকে ছাড়লো না, উনি বললেন, ” আরে শোনো শোনো, শুরুতেই ভয় পেয়ে যেও না। তুমি বুঝতে পারছো না, কি হারাতে যাচ্ছ, এটা করার পর, তোমাদের সেক্স লাইফ অন্য উচ্চতায় পৌঁছে যাবে, তুমি যদি চাও, এমন অবস্থা করে দেবো, তোমার সঙ্গিনী কিছু টের পাবে না কার সাথে শুচ্ছে। আমার কাছে এরকম ওষুধ আছে যার একটা মাত্র ট্যাবলেট জলের সাথে খেলে ৮-১০ ঘণ্টা কোনো হুস থাকবে না। আর সেই সময়ের মধ্যে আমাদের কাজ হয়ে যাবে। হে হে হে হে…আরে ইউং ম্যান, এখন ডিসিশন নিতে বলছিনা, তোমার হাতে ফ্রাইডে অবধি টাইম আছে, এই নেও আমার কার্ড, ভালো করে ভাবনা চিন্তা করো। রাজি থাকলে just give me a phone call, তোমার পার্টনার এর জন্য ২৫০০০ টাকা এমনি খরচ করতে রাজি আছি, তারপর খুশি হলে আরো এক্সট্রা টাকা পাবে, আর যা হবে fair exchange হবে। তুমিও রিটার্ন এ আমার আইটেম এর সাথে করতে পারবে।”
ঐ ভদ্রলোকের প্রস্তাব শুনে আমার শিরদাঁড়া বেয়ে ঠান্ডা স্রোত বয়ে গেল। আমি কার্ড টা পকেটে রেখে হোটেলের থেকে বাইরে বেরিয়ে আসলাম।

পর্ব ২১
এই হোটেলের ঘটনার পর দু একদিন চুপ চাপ কাটলো। নন্দিনী সেন আমাকে ফোন করে দুইবেলা বেশ খবর নিচ্ছিল। বেশ বোঝা যাচ্ছিল আমাকে ওনার বেশ মনে ধরেছে। আর আমার মা অন্যদিকে নিজের নতুন প্রফেশনে এতটাই ব্যস্ত হয়ে গেলো যে কখন বাড়ি ফিরত কখন বেড়াতো কিছুই টের পাওয়া যেত না। কাজ সেরে যখন ফিরত আমার সঙ্গে কথা হতো না। এতটাই ক্লান্ত থাকত সোজা নিজের বেডরুমে গিয়ে দরজা বন্ধ করে দিত। তবে মা কর্পোরেট এসকর্ট সার্ভিস শুরু করায় সঠিক পরিচর্যা আর আরাম দায়ক জীবন যাপন এ অভ্যস্ত হয়েছিল। তার ফলে আমার মা কে দেখতে যেন দিন দিন সুন্দর হচ্ছিল। তাকে প্রায় প্রত্যেক দিন ই কাজে বেরোতে হতো। মিস সেনগুপ্তা র শেখানো সব ট্রিক মেনে মা বাইরে বেরোনোর সময় এমন ভাবে সাজত যে বয়স এর তুলনায় তাকে খুব ইউং লাগতো। অধিকাংশ সময় ক্লায়েন্ট দের প্রলুব্ধ করতে ক্লিভেজ বার করা টাইট ব্লাউজ পরতো। চুল বেধে ঠোঁটে লিপস্টিক মেখে, সেমি ট্রান্সপারেন্ট শাড়ী পরে, সেজে গুজে আমার মা যখন বাড়ি থেকে ডিউটি র উদ্দেশ্যে বেড়াতো, আমাদের বাড়ির সামনে মা কে এক ঝলক দেখার জন্য বাজে বখাটে ছোকরা দের ভিড় লেগে যেত। কেউ কেউ তো সাহস করে এগিয়ে এসে মার সঙ্গে কথা পর্যন্ত বলতে উদ্যত হত। কিন্তু মায়ের জন্য রাখা নতুন ড্রাইভার রাধিকা প্রাসাদ ছিল ভীষন শক্ত কঠিন মানুষ। বাউন্সারের মতন চেহারা নিয়ে মা কে গাইড করে দরজা খুলে গাড়িতে তুলে দিয়ে , তাড়াতাড়ি গাড়ি নিয়ে বেরিয়ে যেত। রাধিকা প্রাসাদ মায়ের আসে পাসে ঐ সব ছেলে ছোকরা দের ঘেষতে দিত না। মা কিন্তু এই উৎপাত দেখে বিরক্ত বোধ করতো না, আগের মতন অস্বস্তি টে ভুগতো না। উল্টে এসব পুরুষ দের ছটপটানি উপভোগ করতো। তার মুখে একটা স্মাইল লেগে থাকত যেটা পুরুষ দের আকৃষ্ট করত। রোজ রোজ বাড়ির সামনে মা কে ঘিরে এসব দৃশ্য দেখতে আমার আবার মোটেই ভালো লাগতো না। কিন্তু ভাগ্যের পরিহাসে এই সব দৃশ্য সহ্য করতে হত। সারাদিন বাইরে কাটিয়ে বাড়ি ফিরে মা ভীষন ই ক্লান্ত থাকতো। সেই সময় ও মার সঙ্গে আমার বিশেষ কথা বার্তা হতো না। তার উপর রবি আঙ্কেল অমিত আঙ্কেল রা এসে সেই অবস্থা টেও মা কে তাদের সেবায় ব্যাস্ত রাখত। দিন নেই রাত নেই বড়ো মানুষ দের সঙ্গে মিশে মিশে মার টাকার চাহিদা খুব বেড়ে গেছিল সেই সঙ্গে পাল্লা দিয়ে বেড়েছিল যৌনতার খিদে। মার হাই ক্লাস ক্লায়েন্ট দের মধ্যে অনেকেই মার আর্থিক চাহিদা মেটাতে সক্ষম হলেও, যৌনতার চাহিদা পুরোপুরি নিবারণ করতে পারতো না। তার ফলে মা বাড়ি ফিরে এসে আঙ্কেল দের বিছানায় নিয়ে নিজের চাহিদা মেটাতে হতো। রবি আঙ্কেল রা এমন নেশা ধরিয়ে দিয়েছিল যে মার প্রতিদিন ঠিক মতো sex না হলে তার আবার রাতের বেলা ঘুম আসত না। আর অন্যদিকে আমি নন্দিনী সেন কে পেয়ে মায়ের এই পরিবর্তন ভুলতে চেষ্টা চালাচ্ছিলাম। ঐ হোটেলে প্রথমবার শোবার পর তিন দিন ও কাটলো না, নন্দিনী সেন আমাকে ফের নিজের কাছে ডেকে পাঠালেন। আমি ওর সঙ্গে দেখা করতে এবার একটা অভিজাত রেস্তোরা টে গেলাম। সেখানে গিয়ে নন্দিনী সেন কে শাড়ি আর তার সাথে ম্যাচিং স্লিভলেস ব্লাউজ পরে বসে থাকতে দেখে আমার চোখ জুড়িয়ে গেছিল। অপরূপ সুন্দর লাগছিল সেদিন নন্দিনী কে ঐ হালকা নীল রঙের প্রিন্টেড শাড়ি টা পড়ে। লাঞ্চ এর মেনু অর্ডার দিয়ে, নন্দিনী আমাকে বেশ কড়া সুরে আমার সমন্ধে অভিযোগ শোনালো। নন্দিনী বলেছিল, ” কি ব্যাপার সুরো, সেদিনের পর আমি এতবার ফোন করলাম, তুমি দেখা করার কথা এক বারও তুললে না। ব্যাপার কি ? আমাকে পছন্দ নয়। নাকি আমি সেদিন তোমাকে ঠিক মতন সন্তুষ্ট করতে পারি নি?” আমি লজ্জা পেয়ে মাথা নিচু করে বললাম, ” না না তোমাকে থুড়ি আপনাকে দেখে পছন্দ হবে না, পাগল নাকি?আসলে আমার এসবের অভ্যাস নেই। কাজেই ইচ্ছে হলেও, বলতে সংকোচ হয় ।”
নন্দিনী সেন আমার হাতে হাত রেখে বলল, ” আমাকে আপনি আজ্ঞে না করলেই নয়। তুমি তাই ভালো শোনাচ্ছে। আমাকে তুমি করেই বলো। নাহলে খুব রাগ করবো। বুঝেছো??”
আমি: ঠিক আছে, তুমি যখন বলছো তাই হবে।
নন্দিনী: good, toh আজকে তোমার কি প্ল্যান। এখন থেকে কোথায় যাওয়া যায়? আমরা যদি চাই, আমাদের বাড়ি টে যেতে পারি কিম্বা এই ধরো কোনো হোটেলে।
আমি: বাড়ি বা হোটেলে যাওয়ার কি খুব প্রয়োজন আছে। আমি আবার এসব ব্যাপারে comfortable feel Kori naa। I need some time।
নন্দিনী: আমার তো প্রয়োজন আছে।। Pls চল। জোর করবো না। তোমার ইচ্ছে হলে করবে নাহলে it’s will be fine। Tumi পুরুষ মানুষ হয়ে যদি এত লজ্জা পাও তাহলে আমি একজন নারী হয়ে কি করে এগোই বলো তো?
আমি: ওকে , এখান থেকে আমার বাড়ি তাই কাছে হবে। চলো তাহলে।
নন্দিনী: আর ইউ sure? তোমার বাড়িতে গেলে , তোমার মা বা বাবা কেউ কিছু বলবে না।
আমি হেসে জবাব দিয়ে বললাম, ” কেউ কিছু বলবে না। বাবা মা দুজনেই ব্যাস্ত। তাদের ওতো সময় নেই আমি কি করছি সেটা দেখবার। বাবা এখানে থাকে না। আর মা চুটিয়ে এক্সট্রা martial affairs Kore বেরোচ্ছে। কাজেই আমার বাড়ি উইল বী সেফ প্লেস।”
নন্দিনী সেন আমার সঙ্গে সহমত পোষণ করে, রেস্তোরার বিল একার হাতে সব মিটিয়ে, আমার হাত ধরে আমার বাড়িতে আসলো। তখন ঘড়িতে সাড়ে চারটে বেজে গেছিল। নন্দিনী র সঙ্গে থাকতে থাকতে ভেতর ভেতর উত্তপ্ত হয়ে গেছিলাম। নন্দিনী কে নিজের রুমে এনে দরজা ভেজিয়ে আর থাকতে না পেরে জড়িয়ে ধরলাম। নন্দীনির আমার মতন same অস্থির অবস্থা ছিল। ও আমার বুকে মুখ গুজে চুমু খেতে খেতে আমার শার্ট টা খুলতে আরম্ভ করলো। তারপর বিছানায় ফেলে আমার ট্রাউজার খুলতে খুলতে বললো, ” উফফ সুরো তোমার সঙ্গ আমাকে পাগল করে দেয়। এই শোনো আমার একটা আবদার রাখবে।” আমি বললাম, ” হ্যা বলো।”
নন্দিনী আমার প্যান্ট খুলে আন্ডার ওয়্যার এর উপর হাত বোলাতে বোলাতে বললো, ” ঐ সুইঙ্গার ক্লাব টা টে যাওয়া ছেড়ে দেবে। ওখানকার লোকজন মোটেই ভালো না। ওরা শুধু যৌনতাই বোঝে। ওদের ওখানে প্রতি সপ্তাহে যাওয়া শুরু করলে তুমি নিজের ভালো গুন গুলো সব হারিয়ে ফেলবে। আমি ওদের মত নই। আমি শুধু তোমার সাথেই লং টার্ম বেসিস এ শারীরিক ও মানষিক সম্পর্ক করতে চাই। বিশ্বাস করো, তোমাকে নিজের মতন করে ভালোবাসতে চাই। জানি আমাদের এই সম্পর্ক অবৈধ। তবুও তোমাকে আমার মনে প্রাণে সর্বস্ব উজাড় করে দিতে চাই।। কি বলো আমার সাথ দেবে তো? আজকের পর তোমাকে অন্য পার্টনার এর সঙ্গে দেখলে আমি সহ্য করতে পারবো না।”
আমি ওকে আমার বুকের মধ্যে টেনে নিয়ে বললাম, তুমি যা চাইবে তাই হবে। নন্দিনী র মতন আবেদন ময়ী নারী আমার শরীর কে খুব সহজেই চাগিয়ে দিয়েছিল, আমি পাগলের মত নন্দিনীর বক্ষ মাঝার এ চুমু চুমুতে ভরিয়ে দিচ্ছিলাম। ওকে উল্টে আমার শরীরের নিচে শুইয়ে দিয়ে আস্তে আস্তে ওকে নগ্ন করে পরম আবেগে ঠোট চুষতে শুরু করলাম, নন্দিনী বললো, উফফ সুরো তুমি সত্যি পাগল করে দিচ্ছ আমায়, তোমার দুষ্টুমি আমাকে আজ বন্য করে তুলছে। আজ আমি তোমায় অনুমতি দিচ্ছি। আমার সাথে আজ পুরোদমে anal কর। আমি ওকে বললাম, “আমার সংগ্রহে কনডম নেই , কী হবে?” নন্দিনী তাতেও বিচলিত হলো না। ও বললো, “আই পিল কেনা আছে। ওটা খেয়ে নেবো। তুমি এসব নিয়ে ভেবোনা, শুরু করো।” আমি ওর মুখের দিকে তাকিয়ে বললাম, আর ইউ sure? পরে কোনো প্রব্লেম হবে না তো।” নন্দিনী আমার আশঙ্কা উড়িয়ে দিয়ে আমাকে ওর কাছে টেনে নিল। ওর শরীরের মিষ্টি গন্ধে মাতোয়ারা হয়ে আমি ভেতরে ভেতরে গরম হয়ে উঠলাম। আমি আমার পুরুষ অঙ্গ ওর গভীর টাইট গুদ এর মধ্যে সেট করে চোখ বন্ধ করে ঠাপানো শুরু করলাম। নন্দিনীর টাইট গুদে আমার পুরুষ অঙ্গ টা ঘষা খেয়ে ঢুকছিল আর বেরোচ্ছিল, সঙ্গমের ছন্দে আমাদের দুজনের শরীর তাই উঠছিল নামছিল, আমি ঠাপাতে ঠাপাতে উত্তেজনায় তেতে উঠে পাগলের মতো আচরণ করতে শুরু করলাম, দিক বিদিক শূন্য হয়ে নন্দিনীর মুখ গলা এমন কি বগলের তলদেশ মুখ দিয়ে চাটছিলাম, আমার জিভের চোয়ায়। নন্দিনী আটকাছিল না উল্টে মুখ দিয়ে ক্রমাগত আহ্ আহ্ সুরো আরো জোরে করো আরো জোরে, এসব বলে উত্তেজিত করে তুললো। কুড়ি মিনিট ধরে একনাগাড়ে ঠাপানোর পর আমি আর টানতে পারলাম না, নিজের কাম রস ঢেলে ভরিয়ে দিলাম নন্দিনী সেন এর যোনি দেশ। আমার কাম রস নির্গত হাওয়ার প্রায় সাথে সাথেই নন্দিনী ও আমাকে বুকের মধ্যে আকরে চেপে ধরে অর্গানিজম বার করে এলিয়ে পরলে। আমিও ওর কাধের কাছে উপুড় হয়ে এলিয়ে শুয়ে পরলাম।। কতক্ষন এই ভাবে নন্দিনী কে জড়িয়ে শুয়ে ছিলাম জানি না। সম্বিত ফিরে পেলাম নন্দিনীর আলতো ঝাঁকুনি টে। নন্দিনী আমার কাধে হাত দিয়ে আলতো ঝাঁকুনি দিয়ে বললো, কি সুরো আর কতক্ষন এই ভাবে শুয়ে থাকবে বলো তো। উঠে পরো, আমাকে বেরোতে হবে ঘড়িতে দেখ, কত দেরি হয়ে গেছে খেয়াল আছে। তোমার মা চলে আসবে।” আমি ঘড়ির দিকে তাকালাম সাড়ে আটটা বেজে গেছিল। মার বাড়ি ফিরে আসতে তখনও বেশখানিক টা টিমে বাকি ছিল। আমি নন্দিনী কে কিছুতেই ছাড়তে চাইছিলাম না। আমি ওকে জড়িয়ে চুমু খেতে শুরু করলাম। খানিক খন আমাকে ছাড়ানোর ব্যার্থ চেষ্টা করার পর, নন্দিনী আমাকে ছেড়ে দিল। আমার আদরের রেসপন্স দিতে শুরু করল। আবার আমার পুরুষ অঙ্গ ওর যোনির ভেতর প্রবেশ করলো। ১০ মিনিট বেশ যৌন মুখর চরম আবেগ ঘন মুহূর্ত কাটানোর পর আমরা একে অপরকে জড়িয়ে জোরে জোরে নিশ্বাস ছাড়ছিলাম। আমার রস ওর গুদ উপচিয়ে বেরিয়ে এসে বিছানার বেশ কিছুটা অংশ ভিজিয়ে দিয়েছিল। নন্দিনী বললো, ” এবার আমাকে যেতে দাও প্লিজ।” আমি ওকে আমার দুই হাতে জাপটে রেখে বললাম, “আরো কিছু ক্ষন প্লিজ কাটিয়ে যাও না। তোমাকে ছাড়তে ইচ্ছে করছে না।” নন্দিনী আমাকে জড়িয়ে ধরে আমার গালে একটা চুমু খেয়ে বললো, ” তোমাকে ছেড়ে যেতে তো আমারও ইচ্ছে করছে না সুরো, কিন্তু মেয়ে কে প্রমিজ করে এসেছি, ডিনার একসাথে করবো। প্লিজ সুরো, আজকে ছেড়ে দাও আমায়, প্রমিজ করছি এই ফ্রাইডে হোল নাইট তোমাকে দেবো। যতবার খুশি যা ইচ্ছে করবে আমাকে নিয়ে সেদিন আমি বাধা দেবো না।” এই বলে নন্দিনী সেন আমাকে ছেড়ে উঠে, ওয়াষ্ রুম গেলো। ওখান থেকে হাত মুখ ধুয়ে এসে বিছানার এক পাশ থেকে নিজের ড্রেস গুলো নিয়ে আয়নার সামনে দাড়িয়ে পরতে শুরু করো। আমি কাছ থেকেই নন্দিনী কে সেই সময় দেখলাম, যৌনতার পর ক্লান্ত ঘামে ভেজা চেহারা টে ওকে দারুন সেক্সী লাগছিল। আমি ওর দিক থেকে চোখ সরাতে পারছিলাম না। নন্দিনী সেটা বুঝতে পেরে বললো, এতক্ষন ধরে আমাকে বিছানায় ফেলে আদর করেও তোমার শখ মেটে নি । কি দেখছো অমন করে?” আমি ওর পিছনে উঠে গিয়ে নিজের থেকেই নন্দিনীর ব্লাউজ এর স্ট্রিপ পড়াতে পড়াতে বললাম, ” তোমাকে যা লাগছে না, তোমার মতন সেক্সী নারী আমি কোনোদিন দেখি নি।” এটা বলতে বলতে আমার হাত নন্দিনী র মাই এর উপর চলে যায়। নন্দিনী সেন কিছুটা লজ্জা পেয়ে আমাকে আলতো ঠেলা দিয়ে দূরে সরিয়ে দিয়ে বললো, ” দূর অসভ্য ছেলে, আমাকে একা পেয়ে খালি দুষ্টুমি করা তাই না । তোমার মা কে সব রিপোর্ট করবো দাড়াও।” আমি হেসে বললাম, “শুক্র বার দেরি করো না। আমি তোমার অপেক্ষায় থাকবো।” নন্দিনী সেন বেরিয়ে যাওয়ার ৫ মিনিটের মধ্যে আমার মা সেদিন বাড়ি তার নতুন গাড়ি চেপে বাড়ি ফিরেছিল। রবি আঙ্কেল ও ছিল মার সঙ্গে। ওরা বাড়ি ফিরতে না ফিরতেই অপরের ঘরে মদের আসর বসিয়েছিল। আমি আমার ঘর থেকে ওদের কথা বার্তা আর গ্লাসে এন্টার পানীয় ঢালবার আওয়াজ শুনতে পারছিলাম। মা কোনো এক কারণে একটু আপসেট ছিল। সেই বিষয়ে রবি আঙ্কেল এর সঙ্গে আর্গুমেন্ট হচ্ছিল। আমি কান খাড়া করে ওদের কথা শোনার চেষ্টা করছিলাম। যত টুকু আমার কানে এসেছিল সেটা ছিল অনেক টা এই রকম, মা আঙ্কেল কে বলছিল, ” এই কর্পোরেট এসকর্ট হয়ে আমি যে এমন ফাসা ফেঁসে যাবো আমি কল্পনা করতে পারিনি। এখানে ইচ্ছের অনিচ্ছের কোনো দাম নেই। ওরা যতক্ষণ পর্যন্ত চাইবে করতে হবে। ভালো লাগে না।” রবি আঙ্কেল বলল,” এই ভাবে বলে না ডার্লিং, তোমার গাড়ি টা তো ওদের কৃপা তেই হলো। যে গরু দুধ দেয় তার বায়নাককা তো একটু সহ্য করতে হবেই, তাছাড়া তোমারও দোষ আছে। সবাই sex তুলবার জন্য ওষুধ খায় তুমি খেতে চাও না। তাই তো তোমার একটা টাইম এর পর কষ্ট হয়।” মা বললো, ” ঠিক বলেছ, এই শুক্র বার শোওয়ার আগে একটা খেয়ে নেবো। শরীরের যা ক্ষতি হবে সেটা পরে দেখা যাবে।” রবি আঙ্কেল বললো, “কী হলো আর খাচ্ছো না সবে তো দুই পেগ হলো।” মা: আমি আর খাবো না রবি ভালো লাগছে না। মুড অফ acche। আবার ফ্রাইডে ঐ হোটেলে সারা রাত বন্দী থাকতে হবে।” রবি আঙ্কেল: ” আরে খাও খাও, মুড ভালো করার জন্য ই তো খাওয়া। তারপর বিছানায় বাকিটা আমি করে দেবো। হা হা হা…” মা: ” আজকে না করলেই নয় রবি, আমি ক্লান্ত।” রবি আঙ্কেল: ” কম অন ডার্লিং একটি বারের জন্য, প্লিজ।। আমার কমিশন।”
মিনিট দশেক বাদে আবার মায়ের গলা পাওয়া গেলো।
মা: ” আজকের কমিশন টা টাকা তেই নিয়ে নাও না রবি, হোটেলে ভালোই অত্যাচার হয়েছে আমার যোনির উপর, দুজন অবাঙালি ব্যাবসায়ী ছিল। কোনো দয়ামায়া করে নি আমার উপর। এই দেখো বুকের এখানে টাটকা দাত বসানোর দাগ। এখন আর করতে ভালো লাগছে না। ”
রবি আঙ্কেল: ” কম অন ইন্দ্রানী, একবার করে দেখো। ঠিক ভালো লাগবে। পাঁচ দিন হয়ে গেল আমরা করি নি। তুমি ক্লান্ত থাকো বলে জোর করি নি। আজ আমার প্রয়োজন আছে। আসল কমিশন just বাহানা। তোমাকে না পেলে আমার চলে না। এই বার চলো আমরা বিছানায় যাই।”
মা: তুমি আমার কোনো কথা শোনো না রবি। চলো শুতে যাওয়ার আগে আরেকটা পেগ বানাও ভালো করে আমার জন্য। রবি আঙ্কেল: তুমি অনেক টা খেয়ে ফেলেছ ইন্দ্রানী । আর খেয়ো না। এরপর খেলে মাথা তুলতে পারবে না।
মা: এটা তুমি বলছো রবি? আগের মতন এই ড্রিঙ্ক নিয়ে নেশা হচ্ছে কোথায়। আরো এক পেগ না খেলে আজ আমি করতে পারবো না।
রবি আঙ্কেল মা কে নেশা গ্রস্ত অবস্থায় পেয়ে একটা জরুরী প্রসঙ্গ তুললো, সে মায়ের জন্য পঞ্চম পেগ রেডী করতে করতে বলল : আচ্ছা ইন্দ্রানী আমাদের ল ইয়ার আজ জিজ্ঞেস করছিল। তুমি ডিভোর্স পেপার টা দেখে রেখে সাইন করেছ ইন্দ্রানী? যেটা তোমায় পরশু দিন দিলাম। ওটা কিন্তু এই বার তাড়াতাড়ি জমা দিতে হবে।
মা: হুম দেখেছি। কিন্তু এখনও সই করি নি। ওটা সাইন না করলে তুমি আমার সঙ্গে থাকতে পারবে না। তাই তো।
রবি আঙ্কেল: সবই তো জানো। I Love you, ইন্দ্রানী ডিভোর্স এর ব্যাপারে টা আর ফেলে রেখো না, কষ্ট বাড়বে।
মা: এতদিনকার একটা সম্পর্ক শেষ করা কি মুখের কথা। সব ছেড়ে ছুড়ে তোমার সঙ্গে বেরোতে চাইলেও পারছি কোথায়। আমার স্বামী তো একটাই শর্ত দিচ্ছে। সুরো কে আমার সঙ্গে রাখবে না। আমার ছেলে আমার থেকে আলাদা থাকবে। আচ্ছা বলতো আমার ছেলেটা কি দোষ করেছে। ও কেনো বাবা মা দুজনের থেকেই আলাদা থাকবে, যেখানে এত কিছু র পর ও আমার সঙ্গে এক বাড়িতেই আছে। ও আমাকে ভালোবাসে বলেই এখনো পরে আছে।
রবি আঙ্কেল: সুরো এখন এডাল্ট। ও যদি চায় তোমার সঙ্গে থাকবে। Then or Baba oke Force korte parbe naa। এখানে সুরো কি চায় সেটাও ইম্পর্ট্যান্ট। Oke tomar সাথে rakhte চাইলে তোমাকে এই ভাবে ওর থেকে পালিয়ে পালিয়ে বাঁচলে চলবে না। নতুন করে ওকে কাছে টেনে আপন করে নিতে হবে। বন্ধুর মতন মিশতে হবে ওর সাথে। ওর বয়েসি একটা স্মার্ট ইউং ছেলে কিসে সন্তুষ্ট হবে তোমার মতন সুন্দরী mature lady খুব ভালো করে জানবে। জড়তা ভেঙে ওকে নিজের কাছে টেনে নাও। কাছে টেনে তোমার প্রতি হওয়া সব অভিমান ভেঙে দাও, দরকার পড়লে oke tomar proti আকৃষ্ট করতে honey trap use koro। Dekhbe Suro tomake chere jawar nam korbe na। O tomar kothay উঠবে আর বসবে।
Ma: এসব তুমি কি বলছো? মা হয়ে ছেলেকে ঐ সব উপায় অবলম্বন করে আটকাবো। ছি ছি ছি…
রবি আঙ্কেল: এভরিথিং ইজ ফেয়ার ইন লাভ এন্ড ওয়্যার। এছাড়া আর কোনো অপশন আছে বলো তোমার হাতে? সুরোর পুরোনো মা তো তুমি আর কোনোদিন হতে পারবে না। ওর মতন ছেলে তোমার সাথে পরে থাকবে কেনো? এখন বন্ধুর মতন মিশলে, ওকে তোমার কাছে আসতে দিলে তবেই সুরো তোমার টানে তোমার সঙ্গে থাকবে। আর আমি এটা খুব ভালো করে জানি সুরোর বেশি বয়সি নারীর প্রতি একটা দুর্বলতা আছে। রুমা ওকে সরল প্রকৃতির পেয়ে এক্সপ্লয়েদ করছে। এখন অবশ্য এক জন ভালো ঘরের নারীর সঙ্গে ডেট করছে। রুমা ই যোগাযোগ করে দিয়েছে। তুমি যদি নিজেই দায়িত্ব নাও, তাহলে তোমার ছেলের রুমার মতন নষ্ট নারীর সঙ্গে সম্পর্ক রাখা বন্ধ হবে। তার বিপথে যাওয়া আটকাবে। নাহলে ও দিন দিন রুমার ভাড়া করা এক পর্ভাট এ পরিনত হবে। আলাদা থাকতে শুরু করলে রুমা এসে ওর জীবন নিয়ন্ত্রণ করবে, আর যার সাথে ডেট করছে তাকেও নষ্ট করে ওর জীবন থেকে সরিয়ে দেবে। তুমিই পারো ওকে বাঁচাতে। তার জন্য তোমাকে কিছু কঠিন সিদ্ধান্ত নিতেই হবে। সোজা আঙ্গুলে ঘি উঠবে না। কখন কি করতে হবে আমি ঠিক মতন তোমাকে বুঝিয়ে দেব।।তুমি শুধু নিজের ছেলে কে যেন টেন প্রকারেন কাছে টানবার প্রয়াস শুরু করে দাও।
মা এই কথা শুনে স্তম্ভিত হয়ে গেছিলো। সে বলল, রুমা কে আমার ছেলের সর্বনাশ করতে আমি দেবো না। তার জন্য যা যা করা দরকার হবে আমি করবো। ওর সব প্রয়োজন মেটাবো, কিন্তু রুমার মতন নারীর গোলাম ওকে হতে দেবো না। তুমি যা বলছো তাতে আমি রাজি রবি। তুমি যা বলবে আমি শুনবো। একটা প্ল্যান করো। আমি সুরোকে আমার নিয়ন্ত্রনে আনতে চাই। ও আমার সাথেই এতদিন থেকে এসেছে, আমার সঙ্গেই থাকবে।।
এখানেই সেদিনের আলোচনা শেষ হয়ে গেছিলো। মা তারপর নেশায় টলতে টলতে রবি আঙ্কেল এর সঙ্গে শুতে চলে গেছিলো। আমি ওদের কথা শুনে অদ্ভুত মানষিক এক দোলাচলে ভুগতে শুরু করেছিলাম।

পর্ব ২২
রবি আঙ্কেল এর কথা মেনে আমার মা পরদিন সকালে থেকে আমার সঙ্গে একটু বেশি ভালো ব্যাবহার করা শুরু করলো। অনেকদিন পর আমাকে নিজের হাতে ব্রেকফাস্ট বেড়ে খাওয়ালো। সকালে উঠে অনেকদিন পরে রান্না করেছিল আমার ফেভারিট ডিস লুচি আর আলুরদম। তাড়াতাড়ি খেতে গিয়ে আমার শার্ট এ খাবার পরে গেছিল। মা তখন উঠে এসে আমার শরীরের কাছে নিজেকে এনে শার্ট থেকে নিজের ঐ খাবার টা মুছে পরিষ্কার করে দেয়। মা সেই সময় একটা স্লিভলেস নাইটি পরে ছিল। জানি না কেনো, খেতে বসে, মা নাইটির উপরের বোতাম খুলে রেখেছিল। তাই না চাইতেও, এক বার বুকের ক্লিভেজ এর দিকে আমার চোখ চলে গেছিলো। মায়ের গভীর স্তন বিভাজিকা র দিকে চোখ পড়তেই উত্তেজনায় গলা শুকিয়ে গেল। মা নিজের রুমাল দিয়ে আমার বুকের কাছে পরা খাবারের দাগ টা পরিষ্কার সময় মার শরীরের সঙ্গে আমার বুকের স্পর্শ হল, মায়ের শরীরের টাচ পেতেই ততক্ষনে একটা অন্য রকম অনুভুতি হলো। মা নির্বিকার ভাবে কাজ টা করলো। মা ঘুম থেকে উঠে কি একটা দামী বডি moisture lotion makhto, tar Misti গন্ধ টে মন সতেজ হয়ে গেছিল। আমরা খেতে বসলাম, খেতে খেতে মা আমার সঙ্গে গল্পঃ করছিলো, আগের দিনের মতো নরমাল ব্যাবহার করছিল, আমার মার ব্যাবহার দারুন লাগছিল, আমিও কথা বলছিলাম। ব্রেকফাস্ট শেষে মা আমার থেকে প্রমিজ নিয়ে নিল, যে যাই হয়ে যাক আমি কখনো মা কে ছেড়ে যাব না। আমার যা যা করার ইচ্ছে সব আমি এখানে থেকেই করবো। আমার মা কে যাওয়ার ইচ্ছে ছিল না। ওতো সুন্দর ব্যাবহার পাওয়ার পর আমার মন মার প্রতি গলে গেছিল। আমি যখন তাকে কথা দিলাম মার সঙ্গেই থাকবো। মা নিজের আবেগ চেপে রাখতে পারলো না। আমার কাছে এসে জড়িয়ে ধরে আমার গালে এক টা পরম মমতা ময় স্নেহের হামি খেয়ে বললো, আমি জানতাম সোনা, তুই তোর মা কে ছেড়ে যাবি না। আমি ও তোর মনের ব্যাথা টা বুঝি রে, আমিও কথা দিচ্ছি এই কর্পোরেট মাল্টিন্যাশনাল কোম্পানির সঙ্গে আমার এক বছরের কন্ট্রাক্ট পিরিওড শেষ হয়ে গেলে পর আমিও এসব ধান্ধা ছেড়ে দেবো, আবার আগের মতন সুস্থ জীবনে ফিরে আসবো। সত্যি বলতে এই ব্যাপার আমার ভালো লাগে না।” আমি এই কথাই তার মুখ থেকে শুনতে চেয়েছিলাম। আমি মা কে জড়িয়ে ধরলাম আমার চোখ থেকে জল বেরিয়ে এসেছিল। মার সাথে বেশ অন্যরকম একটা সকাল কাটানোর পর, বিকেল বেলা বাইরে ডেটে বেরোনোর সময় উপস্থিত হল। সেদিনই ছিল শুক্র বার, মা র সেদিন কাজে বেরোনোর ইচ্ছে ছিল না। কিন্তু কোম্পানির থেকে ফোন আসায় বাধ্য হয়ে বেরোতেই হলো। সন্ধ্যে ৬ টা নাগাদ মা সেজে গুজে sex avtar Haye বেরিয়ে যাওয়ার পর নন্দিনী সেন গাড়ি চালিয়ে আমার বাড়িতে আসলো। ওকে সেদিন দেখে জাস্ট চোখ ফেরানো যাচ্ছিল না। লাল সিল্কের শাড়ির সঙ্গে মিনি ক্লিভেজ এক্সপোজ করা স্লিভলেস blouse pore chillo। Nandini asbat por, ami রেডি হয়ে সন্ধ্যে সাড়ে ৬ টা নাগাদ বাড়ির মেইন গেটে তালা দিয়ে নন্দিনীর সঙ্গে অভিসারে বেরিয়ে পরলাম, আমরা প্রথমে একটা সিনেমা দেখলাম, একঘন্টা ৩০ মিনিটের সিনেমা চলা কালীন নন্দিনী আমার কাছাকাছি এসে শরীরের উষ্ণতা ভাগ করে নিল। আমরা একটা কর্নার সিটে বসেছিলাম, বোরিং art film haway ১৫০+ capacity r theatre hall e amader niye jona ১০-১২ joner Beshi দর্শক উপস্থিত ছিল না। যারা ছিল প্রত্যেকেই কাপল। সবাই ফাকায় ফা কায় ছড়িয়ে ছিটিয়ে বসা টে সিনেমা হল এর অন্ধকারে ঘনিষ্ঠ হতে অসুবিধা হলো না। অভ্যাস না থাকায় আমি বেশি সাহসী হতে পারলাম না। নন্দিনী র প্রাইভেট পার্টস এ একঘন্টা ধরে ছুয়ে টিপে ওকে গরম করে তুললাম কিন্তু পুরোপুরি satisfaction dite পারলাম না। সিনেমার শেষে আলো যখন জ্বললো, নন্দিনী কে বিরক্ত দেখালো, ও বললো, ” তোমাকে সব কিছু করবার লাইসেন্স দিলাম, কিছুই করতে পারলে না।” আমি বললাম,” পাশের ঐ ভদ্রলোক আমাদের দিকে কনস্ট্যান্ট তাকিয়ে ছিল, তাই তোমার ব্লাউজ খুলতে গিয়েও থেমে গেলাম, এখানে এভাবে করতে comfortable fill Kori naa।” নন্দিনী আমার দিকে কাতর দৃষ্টিতে তাকিয়ে বললো, ” তাহলে এখন কোথায় যাবে, যেখানে আমাদের কেউ বিরক্ত করবে না।” আমি ওর হাত আমার হাতের মধ্যে এনে জবাব দিলাম, এখন পাশের রেস্তোঁরা টে ডিনার সারবো। তারপর সেখান থেকে সেই হোটেল।। আমি ফোন করে রুম বুক করে নিয়েছি।” নন্দিনী আমার কথায় সায় দিল। তারপর আমরা সিনেমা হল এর পাশের অভিজাত রেস্তোঁরা টে ডিনার সারতে গেলাম। নন্দিনী ভেতরে ভেতরে কামের আগুনে এমন ভাবে জ্বলছিল, ডিনারে বিশেষ কিছু খেলো না। তবে খাওয়ার পর আমাকে অবাক করে ভদকা উইথ কোকোনাট water অর্ডার দিল। ও বললো, নার্ভ টা স্টেডি করতে আজ ওর একটু অ্যালকোহল প্রয়োজন আছে। আমি নন্দিনী কে মদ পান করতে আটকালাম না। ডিনার সেরে, আমরা হোটেল এর উদ্দেশ্যে রওনা দিলাম। রেস্তোরা থেকে সেই হোটেলে পৌঁছতে ১৫ মিনিট লাগলো গাড়িতে। নন্দিনী ড্রিঙ্ক করাতে আমিই ড্রাইভ করে নিয়ে আসলাম। হোটেলের লবিতে পৌঁছতে ই সেদিনের সেই ভদ্রলোকের সঙ্গে accidentally দেখা হয়ে গেল। উনি আমাকে দেখেই হাসতে হাসতে এগিয়ে আসলেন।আমার সঙ্গে হ্যান্ড শেক করে, আমার পাশে দাড়ানো নন্দিনীর দিকে লোলুপ দৃষ্টি টে তাকালেন। নন্দিনী সেটা দেখে অস্বস্তি টে মুখ অন্য দিকে ঘুরিয়ে নিল। ঐ প্রভাবশালী ব্যক্তি নন্দিনীর মুখ দেখে একটু হাসলেন, তারপর আমাকে বললেন, কি ব্যাপার তুমি তো আর আমাকে ফোন ই করলে না। আমাকে পছন্দ হয় নি বুঝতেই পারছি। আজকে করবে তো, আমার আইটেম রেডি আছে। এখন একজন ক্লায়েন্ট এর সঙ্গে busy ache kintu minit পনেরো বাদে ফ্রী হয়ে যাবে। ঐ ক্লায়েন্ট বেরিয়ে গেলে আমি তোমাকে ওর রুমে ছেড়ে দিয়ে আসবো কেমন, আর তুমি আমাকে…. হা হা হা হা” আমি মুখ টা গম্ভীর করে বললাম, না না মিস্টার দুবে আমাদের আসলে এই সব ব্যাপারে অভ্যাস নেই। কাজেই আমরা এসব swaping এর বিষয়ে ইন্টারেস্টেড নই।” মিস্টার দুবে বেশ কাঠিন্যের সুরে আমার দিকে তাকিয়ে বললেন,” ভয় পাচ্ছো ইউং man, Ami bujhte parchi, Tumi বুঝতেই পারছো না কি সুখ হারাচ্ছ। তোমার থেকে তোমার বিউটিফুল পার্টনার এর maturity বেশি মনে হচ্ছে, আমি কি তার সঙ্গে একান্তে কথা বলতে পারি। Pls” Ami এটে আপত্তি করলাম না। নন্দিনী আমার পিছনে দাড়িয়ে ছিল, কে বললাম ইনি মিস্টার দুবে একজন নামকরা ব্যাবসায়ী, আগের দিন হোটেলে উনি আমার সঙ্গে তোমাকে দেখেছিলাম, আজ ইনি তোমার সাথে আলাদা ভাবে কিছু কথা বলতে চান।” নন্দিনী ও আপত্তি করলো না। মিস্টার দুবে আমাকে লবিতে রেখে নন্দিনী কে সাথে নিয়ে ওর আগে থেকে রিজার্ভ একটা রুমে প্রবেশ করলো। আমি ফেল ফেল করে তাকিয়ে তাকিয়ে দেখলাম। মিনিট দশেক পর নন্দিনী আমার কাছে ফিরে এলো। পিছন পিছন দেখলাম মিস্টার দুবে ও আসলো। তার মুখে তখন চওড়া হাসি। নন্দিনী এসে আমার হাত ধরে লবির একটা কর্নারে টেনে এনে বললো,” listen up Suro, মিস্টার দুবে আমাকে একটা লোভনীয় চাকরির অফার দিয়েছেন। ওনার পার্সোনাল সেক্রেটারির জব। আমার প্রস্তাব টা দারুন লেগেছে, মাসে ২ লাখ + স্যালারি, প্লাস কিছু মাসের মধ্যে আমার কাজ দেখে বোর্ড of ডিরেক্টরস এর মেম্বার করে দেবে। কাজ যা করার বাড়িতে থেকেই করবো, সপ্তাহে মাত্র দুই দিন অফিসে রিপোর্ট করতে হবে। আর হ্যা এই জব proposal accept korle amake eisab হোটেলে মাঝে মাঝে ই আসতে হবে মিস্টার দুবে আর তাদের বড়ো বড়ো ক্লায়েন্ট দের সঙ্গে টাইম স্পেন্টস করতে। কিছু পেতে গেলে কমপ্রমাইজ করতেই হয় কি বলো।”
আমি নন্দিনীর কথা শুনে বাকরুদ্ধ হয়ে গেলাম, আমি বললাম, ” এসব কি কথা বলছো?” ” না তুমি এসব করতে পারবে না। এসব জিনিস সবার জন্য নয়। তুমি এক্ষুনি না করে দাও। ” নন্দিনী লবির একটা সোফা টে বসিয়ে আমার হাতে হাত রেখে বলল, ” সুরো আমার অনেক স্বপ্ন আছে। নিজের একটা ট্রাস্ট আছে, অনাথ আশ্রম আছে। সেগুলো ভালো ভাবে চালাতে না অনেক খরচ। টাকার প্রয়োজন টা আমি অস্বীকার করতে পারছি না এই মুহূর্তে। এখানে মদের দোকান খুললে লোন পাওয়া যায়, কিন্তু সেবামূলক প্রতিষ্ঠান এর renovation ER jonyo Kono bank loan dite raaji naa। আমার দিক টা বুঝবার চেষ্টা কর। মিস্টার দুবে আমাকে সাহায্য করছেন। অনেক গুলো টাকা loan o deben। আমার আপাতত এই প্রস্তাব মেনে নিতে হচ্ছে। আমি আজ রাত থেকেই মিস্টার দুবের জব join korchi। Tar mane Holo an Raat ta হোটেলে এর ওনার বুক করা রুমে কাটাতে হবে। বুঝতেই পারছো। ”
আমি কাদো কাদো হয়ে বললাম , ” তুমি এসব দিকে পা বাড়িয় না নন্দিনী।। এরা তোমাকে শেষ করে দেবে। Pls Ami eder chini Bhalo Kore, Era takar বিনিময়ে তোমাকে নিংরে নেবে ।”
নন্দিনী আমার গালে চুমু খেয়ে বললো, ” আমি বুঝতে পারছি তোমার কতটা খারাপ লাগছে, কিন্তু কি করবে বলো সুরো, ভালো মন্দ মিলিয়ে সমাজ। আর এদের মতন ব্যাক্তিদের হাতেই আছে ক্ষমতা আর টাকা। আমাকে ভুল বুঝ না প্লিজ”
এরপর নন্দিনী আমার সামনে গট গট করে হেঁটে মিস্টার দুবের কাছে এসে বলল, ” মিস্টার দুবে if you don’t mind, before we start Ami Amar ei partner ER sange ekta ghonta room e অন্তরঙ্গ ঘনিষ্ঠ ভাবে কাটাতে পারি? ও তো খুব ছেলেমানুষ তাই আমার এই সিদ্ধান্তে খুব মুষরে পড়েছে।”
মিস্টার দুবে আমার দিকে তাকিয়ে একটা বুক জ্বালানো হাসি হেসে বললো, ” ওকে তুমি তোমার এই পার্টনার এর সাথে ১ ঘণ্টা কাটাতেই পারো, তবে একঘন্টা মানে একঘন্টা ই যেন। হয়। ওর জন্য আমি তোমার মতন সুন্দরী কে পেয়েছি এই টুকু ট্রিট তো আমি ওকে দিতেই পারি। যাও ওকে রুমে নিয়ে গিয়ে শান্ত করো। তারপর আস্তে গলা নামিয়ে নন্দিনীর কানের কাছে কান এনে বললো, ” এখন তোমার পার্টনার কে খুশি করো কিন্তু একঘন্টা বাদে আমি রুমে গিয়ে তোমার ক্লাস নেবো, তোমাকে শান্ত করবো। হা হা হা….” এই কথা শুনে নন্দিনীর মুখ টা একটু ফ্যাকাসে হয়ে গেল। তবুও মুহূর্তের মধ্যে সামলে নিয়ে মুখে একটা কৃত্রিম হাসি এনে আমাকে হাত ধরে টেনে নিয়ে চললো সেই রুমের উদ্দেশ্যে যেখানে পনেরো মিনিট আগে নন্দিনী একা একা এসেছিল জরুরি অালোচনা সারতে। রুমে এসে দরজা ভেজিয়ে দিয়ে আমাকে বিছানায় বসিয়ে নন্দিনী নিজের থেকেই শাড়ি খুলতে শুরু করলো। আমি ওকে বললাম, তুমি কেনো এরকম একটা ডিসিশন নিচ্ছ। ওরা ভালো লোক নয়। তোমাকে প্রতি স্টেপে মিস ইউজ করবে।”
নন্দিনী শাড়ী টা খুলেই আমার পাশে বসে বেডসাইড টেবিল থেকে জলের গ্লাস টা নিয়ে আমার মুখের সামনে ধরে বললো, তুমি উত্তেজিত হয়ে আছো সুরো। জল টা খাও। মাথা টা ঠান্ডা করো, আমি সব বলছি।”
আমি জল খাবার পর, নন্দিনী আমার শরীরের আরো কাছে নিজেকে নিয়ে এসে আমার শার্ট এর বাটন খুলতে খুলতে বললো,
” সুরো তুমি তো জানো না আমার স্বামীর মাথার উপর কত টাকার দেনা আছে। পরিবারের ঐতিহ্য থাট বাট বজায় রাখতে আমাদের আয় এর সঙ্গে ব্যয় এর সমঞ্জর্স নেই। তার উপর আমার মায়ের নামের এই অনাথ আশ্রম টির ফিনান্সিয়াল অবস্থা খুব খারাপ। আমি জানি ওরা খুব খারাপ লোক। খালি ব্যাবসা টা বোঝে। কিন্তু বিশ্বাস করো,এই মুহূর্তে যা হোক করে আমার বেশ ভাল পরিমাণ অর্থ না হলেই চলছে না। তাই মন খারাপ করো না। আমি যেমন ছিলাম তেমন শুধু তোমার ই থাকবো। ” নন্দিনী আমার মুখের কাছে এগিয়ে আসলো। তারপর আমাদের দুটো ঠোঁট এক হয়ে গেলো।। দীর্ঘ চুম্বন করতে করতে নন্দিনী আমার শার্ট টা গা থেকে খুলে ফেলে আমার উপর শুয়ে পড়ল। আমি ও সব ভুলে নন্দিনীর আবেদনে সারা যৌনতার দিয়ে একে অপরের যৌনতার চাহিদা পূরণ করতে শুরু করলাম।

পর্ব ২৩
ঐ হোটেল রুমে এসে নন্দিনী র আবেদনে হারিয়ে গিয়ে দীর্ঘ সময় ধরে চুম্বন খাবার পর, আমি ওকে উল্টে আমার শরীরের নিচে ফেলে শুয়ে দিলাম। ওর ব্লাউজের হুক খুলতে খুলতে বললাম, ” এরকম একটা হঠ কারী ডিসিশন এভাবে না নিতেই পারতে। অন্তত ভাববার জন্য কিছুটা সময় চাইতে। তুমি বুঝতে পারছো না এরা কিরকম মানুষ।”
নন্দিনী ব্লাউজ টা খুলতে সাহায্য করে টপলেস হয়ে বললো, ” আমি সব জানি সুরো, আমি মানুষ চিনতে পারি। উনি তোমাকে বলেছিলেন আমাকে ওনার বিছানায় পাঠাতে রাজি হও নি। তখন ই মিস্টার দুবে আমার দাম টা স্থির করে রেখেছিলেন। আজকে তাই পুরো বিজনেস point of view থেকে অফার টা দিলেন। আর দেখো আমি না করতে পারলাম না। তুমি আর এসব নিয়ে ভেবো না সুরো। ওরা নিজের স্বার্থে আমাকে ভালো লাগবে। আর এই কাজের ফাঁকে যখন ই সময় পাবো আই অ্যাম অল ইউর্স। ঐ ব্যাবসায়ী এসে আমাকে নষ্ট করার আগে আমাকে আদর করে ভরিয়ে দাও সুরো।।” ” কী হলো সোনা শুরু করো।”
আমি অভিমানে মুখ ভার করে নন্দিনীর বুকের ভাজে নিজের মুখ গুজে প্যান্ট টা হাঁটুর নিচে নামিয়ে ওর যোনি দেশে র ভেতর নিজের ঠাটিয়ে বড়ো হয়ে ওঠা পেনিস টা পক করে ঢুকিয়ে দিলাম। নন্দিনী ও চোখ বন্ধ করে আমার বাড়া পুরো টা নিয়ে নিল। আর থাকতে না পেরে জোরে জোরে নন্দিনী কে ঠাপাতে শুরু করলাম। আমার প্রতিটা ঠাপ ওর গভীর অব্ধি পৌঁছে যাচ্ছিলো। নন্দিনী হাসি মুখে আমার ঠাপন সহ্য করতে লাগলো আমার পিঠে নিজের দুই হাত জড়িয়ে সাপোর্ট রেখে। কুড়ি মিনিট ধরে বেশ ভালো গতিতে ইন্টারকোর্স করে নন্দিনীর যোনির ভিতর আমার সাদা থকথকে বীর্য টে ভরিয়ে দিলাম। নন্দিনী আমাকে জড়িয়ে ধরে কপালে আর গালে একাধিক চুমু খেয়ে আমার বুকে মাথা রেখে শুয়ে রইল। এই ভাবে একে অপরকে জড়িয়ে কিছুক্ষন শুয়ে থাকার পরেই দরজায় নক্ শুনতে পেলাম। নন্দিনী আমার দিকে তাকিয়ে বুকের উপর কাপড় টা টেনে নিয়ে, বললো,” যাও সুরো দরজা টা খুলে দাও, মিস্টার দুবে এসে গেছেন।” আমি মাথা নেড়ে বললাম, ” কিছুতেই খুলবো না।” নন্দিনী আমাকে জড়িয়ে আবারো গালে চুমু খেয়ে বললো, এইরকম পাগলামো করে না সুরো। আমি তো তোমারই থাকবো। ওনাকে তো সেফ ইউজ করে টাকার সংস্থান করবো।’ এই বলে ও ব্লাউজ টা পড়ে নিয়ে নিজের ব্যাগ খুলে লিপস্টিক বার করে ঠোঁটের রং টা ঠিক করে নিল। নন্দিনী কে দেখে সে সময় ভীষন ই অচেনা লাগছিল। আমি গিয়ে দরজা খুলে দিতেই মিস্টার দুবে আরো একজন অপরিচিত লোক কে সঙ্গে নিয়ে রুমের ভেতর প্রবেশ করলো। রুমের ভেতর এসে আমার দিকে তাকিয়ে বলল, ” সরী ইউং মেন ইউর টাইমস ইস আপ।” মিস্টার দুবের সঙ্গে প্রবেশ করা মাঝ বয়স্ক ব্যক্তি নিস্পলক দৃষ্টি তে নন্দিনীর দিকে তাকিয়ে ছিল। নন্দিনী অপরিচিত লোক দেখে লজ্জা পেয়ে গুটিয়ে নিয়ে ছিল। মিস্টার দুবে আমাকে দরজা অব্ধি এগিয়ে দিল। আমার মুখের উপর দরজা বন্ধ করে দেওয়ার আগে, প্রথম দিন ঘণ্টা চারেক করেই ওরা নন্দিনী কে ছেড়ে দেবে। ততক্ষণ আমি যেনো পাশের রুমে গিয়ে অপেক্ষা করি। ওখানে আমার জন্য সারপ্রাইজ অপেক্ষা করে আছে।” দরজা বন্ধ হয়ে যাওয়ার পর, ভেতর থেকে নন্দিনীর গলার আওয়াজ পেলাম, ” মিস্টার দুবে আজ কে আপনি একাই করবেন সেই কথা ই হয়েছিল, আবার এনাকে কেনো নিয়ে এলেন।” মিস্টার দুবে বলল, ” ইনি খুব ভালো মানুষ, আমার ২০ বছরের পার্টনার। ভয় এর কিছু নেই। যা করার ইনি ধীরে সুস্থে করবেন। আমি তো শুধু দেখবো আর মদ পান করবো। উনি একঘন্টা করে চলে যাওয়ার পর আমি ফিল্ডে নামবো। চিন্তা কর না। এই ডাবল ট্রাবল এর জন্য এক্সট্রা টাকা পাবে।”
আমি আর দাঁড়ালাম না লবি পেরিয়ে চলে আসছিলাম এমন সময় মিস্টার দুবের খাস আদমি আমাকে আটকালো। উনি বললেন এভাবে চলে গেলে মিস্টার দুবের খারাপ লাগবে। হাজার হোক আমি ওনার গেস্ট।” এই বলে উনি আমায় ঐ নির্দিষ্ট রুমের সামনে অব্ধি এগিয়ে দিলেন। নক্ করতে ভেতর থেকে আমার ভীষন চেনা গলায় উত্তর ভেসে আসলো, “কামিং ইনসাইড, দরজা খোলা আছে।” মিস্টার দুবে র বডি গার্ড দরজা ঠেলে আমাকে ভেতরে প্রবেশ করিয়ে দিল। সারা ঘর মদের আর সিগারেট এর গন্ধে ভুর ভুর করছিল, একটু আগে ভেতরে লোক ছিল, বিছানার উপর চোখ পড়তেই আমি যেনো বিদ্যুৎ স্পৃষ্ট হয়ে শক খেয়ে দাড়িয়ে গেলাম। আমার মা একটা বেড শিট কোন রকমে গায়ে জড়িয়ে আধ শোওয়া অবস্থায় এক হাতে মদের গ্লাস আর অন্য হাতে একটা জ্বলন্ত সিগারেট ধরিয়ে আমার দিকে তাকিয়ে ছিল। নেশায় মার চোখ দুটি সেই সময় লাল হয়ে গেছিলো।
আমাকে দেখে একটু নিচ্ছিত হয়ে বললো, ” ও তুই এসেছিস। আমি তো ভাবলাম আবার কোন বড়ো আদমি আমাকে জ্বালাতে আসলো। আয় কাছে আয়। আমার পাশে এখানে এসে বোস।”
আমি কিংকর্তব্য বিমূঢ় হয়ে দাড়িয়ে রইলাম। হাতের গ্লাসের পানীয় এক চুমুকে শেষ করে, গ্লাসে বেডসাইড টেবিল থেকে হুইস্কির জার থেকে আবার পানীয় ঢেলে আর তার পাশের আইস বাকেট থেকে দুই টুকরো বরফ গ্লাসের মধ্যে নিয়ে মা আবার কথা বলতে শুরু করল, কি হলো বোকার মতন ওভাবে দাড়িয়ে আসিচ কেনো? দরজা বন্ধ করে আমার কাছে আয়। আমি তো ডাকছি।” আমি দরজা বন্ধ করে মার কাছে এগিয়ে এসে বিছানার এক কোণে বসলাম। মা কোনো পোশাক না পরে থাকায়, সেফ চাদর জড়িয়ে শরীর টা ধেকে রাখায় আমার মায়ের দিকে তাকাতেও একটা কেমন কেমন লাগছিল। মা আমার মুখের দিকে তাকিয়ে বললো, ” আমার খুব গরম লাগছে বুঝলি তো, তাই সব খুলে ফেলেছি। আর ড্রেস পড়তে ইচ্ছে করছে না। তোর অস্বস্তি বোধ হলে সরি।” এর আলো না ফোটা অব্ধি আমি এই হোটেল থেকে বেরোতে পারবো না বুঝলি। ততক্ষণ পর্যন্ত তুই আমাকে কোম্পানি দে। তুই কাছে থাকলে অন্য কেউ আমার রুমে আসবে না। আর আমারও রেস্ট হবে।” মায়ের কথায় আটকে গেলাম ঐ হোটেল রুমে। মায়ের পাশে শুইয়ে শার্ট টা খুলে একটু ঘুমিয়ে নিলাম। আমি শার্ট পাশে খুলে শুয়ে পড়তে মা মদের গ্লাস বেডসাইড টেবিলে রেখে পরম মমতায় আমার মাথার চুলে বিলি কেটে দিচ্ছিলো। আগে যতক্ষণ জেগে ছিলাম মা নেশায় বুদ হয়ে যা নয় তাই অসংলগ্ন কথাবার্তা বকে গেলো। মায়ের হাত বোলানোর ফলে, আমি তাড়াতাড়ি ঘুমিয়ে পরলাম। কতক্ষন ঘুমিয়েছি খেয়াল নেই, ঘুম ভেঙে গেলো প্রবল ভাবে খাট নড়ার অস্বস্তিতে। তখন প্রায় মাঝ রাত্তির মা বিশ্রামের কথা বলছিল, মিস্টার দুবে তার কোম্পানির তরফে আমার জন্য ঘণ্টা খানেক বরাদ্দ করে আবার নতুন লোক মায়ের ঘরে ঢুকিয়ে দিয়েছিল। ফুল নাইট কন্ট্রাক্ট হওয়া টে মার আপত্তি তোলবার কোনো জো ছিল না। আমি ঘুমাচ্ছি দেখে মা আমাকে আর জাগালো না, আমি যেখানে শুয়ে ছিলাম, সেই কিং সাইজ বেডের অন্য অংশে ঐ ক্লায়েন্ট কে সার্ভ করা স্টার্ট করলো। লোক টা কোনো একটা বড়ো ডিল সাইন করে ভালো মতন নেশা করে ঐ রুমে এসেছিল। তাই আরো একজন শুয়ে ঘুমোচ্ছে সেটা নিয়ে ঐ পরে ঘরের ভিতরে আসা ব্যাক্তি কোনো মাথা ঝামালেন না। আসলে তার যৌনতার চাহিদা টা মিটলেই চলবে। তাই ঘরে এসেই মাকে বিছানায় চেপে ধরে ঠাপাতে শুরু করল। সেই ঠাপানোর জোর এতটাই বেশি ছিল যে ওতো ভারী বেড টাও কেপে কেপে উঠছিল। মা কোনো উপায় না দেখে আমার সামনে প্রথম বার কারোর সঙ্গে শুয়ে sex করছিল। মাকে লক্ষ্য করে অশাব্য ভাষায় গালাগাল ও দিচ্ছিল। শুনে আমার ই কান গরম হয়ে যাচ্ছিল কিন্তু মা ছিল একেবারে নির্বিকার। রবি আঙ্কেল একবার আমাদের বাড়ির কোনো এক মদের আসরে বলেছিল, ভালো বেশ্যা হতে গেলে নাকি এইধরনের খারাপ ভাষার কথা শুনবার হ্যাবিট করতে হয়। না হলে ক্লায়েন্ট দের থেকে ভালো রেসপন্স পাওয়া যায় না। তখন ঐ হোটেল রুমের ভেতর কথায় কথায় randi খানকি ইত্যাদি বিশেষণ শুনে আমার গা কিড়মিড় করলেও মা ছিল একেবারে অবিচল। আমি ভালো করেই বুঝতে পারছিলাম এইসব হোটেলে আসতে আসতে মার এসব মানুষদের থেকে এই কুরুচিকর ভাষা শুনবার অভ্যাস হয়ে গেছে। সেই সময় আমার ঘুম ভালো মতন ভেঙে গেলেও আমি মৎকা মেরে শুয়ে ছিলাম। আমার কারণে মা স্বাভাবিক ছন্দে করছিল না আমি উঠে বসলে সে আরো অস্বস্তি টে পরে যেত। ঐ ক্লায়েন্ট দারুন মস্তি লুটছিল। দুটো কনডম ইউজ করার পর থার্ড কনডম টা পরার সময় মা একটা শর্ট ব্রেক নিয়েছিল। এই সময় ক্লায়েন্ট এর শখ পূরণ করতে মা কে নিজের হাতে দুই পেগ স্ট্রং হুইস্কি বরফ এর বল এর সঙ্গে প্রিপেয়ার করতে হলো। ক্লায়েন্ট প্রথম পেগ টা একাই শেষ করে দিয়েছিল। আর ২ য় পেগ টা উনি মা জোর করে খাওয়ালেন। ঐ ড্রিংকে জল ছিল না। স্ট্রং অ্যালকোহল নেওয়ার অভ্যাস মার খুব একটা ছিল না। কোনরকমে কষ্ট করে কাশতে কাশতে ঐ হুইস্কি র স্মল পেগ টা খালি করতেই, মা মাথা ঘুরে বিছানার উপর ধপ করে পরে যায়। সাথে সাথে ঐ ক্লায়েন্ট মুচকি হেসে, মায়ের শরীরের উপর শুয়ে পড়ল। নিজের ঠাটিয়ে ওঠা পেনিস টা খপ করে বিনা বাধায় মার ভেতরে ঢুকিয়ে দিল। মা কোনো বাধা দিল না। তার বুকের উপর থেকে বেড শিট সরে গেছিল। মা সেই অবস্থায় ক্লায়েন্ট এর থেকে ঠাপন খাওয়া স্টার্ট করলো। বিছানা টা এতো জোরে জোরে কাপতে লাগলো, মনে হচ্ছিল, যে বেড টা ভেঙে যাবে। আমি পাশ ফিরে ওদের থেকে দৃষ্টি সরিয়ে থাকবার চেষ্টা করলাম। কিন্তু সেই যন্ত্রণা কমলো না। ঐ ক্লায়েন্ট জোরে জোরে মা কে নানা অশ্রাব্য বিশেষণে ভূষিত করতে করতে মনের সুখে চুদতে লাগলো। ভোরের আলো ফোটা অব্ধি ঐ ক্লায়েন্ট মার সঙ্গে যৌন সঙ্গমে রত ছিলেন। ভোরের আলো ফুটতেই উনি শার্ট সুট সব পরে নিজের আটাচি কেস টা নিয়ে বেরিয়ে যান। আমি জেগেই ছিলাম, ঐ ব্যক্তি উঠে যাওয়ার পর আমিও উঠে পড়ি বিছানা ছেড়ে। মার ঐ ক্লায়েন্ট এর নিচে পড়ে ক্রমাগত চোদোন খেতে খেতে লাল হয়ে যাওয়া অর্ধ ঘমাক্ত নগ্ন শরীর টা দেখে আমার চোখে জল চলে আসে। মার তখন কোনো হুস ছিল না। আমি সাদা বেড শিট টা দিয়ে মার শরীর টা বুক অব্ধি ঢেকে শার্ট টা গলিয়ে নিয়ে ঐ রুম থেকে বেরিয়ে পরি।

পর্ব ২৪
মার রুম থেকে বেরিয়ে সোজা গেছিলাম নন্দিনী যে রুমে ছিল সেখানে। দরজা ভেজানো ছিল, উকি দিয়ে দেখলাম, মিস্টার দুবে রা সারারাত মস্তি করে নন্দিনী কে ক্লান্ত বির্ধস্ত করে একা ফেলে রেখে বেরিয়ে গেছে। নন্দিনী উলঙ্গ অবস্থায় পা ফাঁক করে শুয়ে আছে। ওকে ঐ ভঙ্গিমায় শুয়ে থাকতে দেখে দরজা ঠেলে ভেতরে ঢুকলাম। কাছে যেতেই শিউরে উঠলাম। নন্দিনীর পায়ের থাই টে গোপন অঙ্গের কাছে চাপ চাপ রক্ত জমাট বেঁধে আছে। দেখলাম বিছানায় ও চুইয়ে পরেছে সেই রক্ত। ভালো মতন ব্লিডিং হয়েছে, আর নন্দিনী র টাইট গুদ এ অনেকক্ষন ধরে ইন্টারকোর্স করায় সেখানে একটা বেশ স্পষ্ট ফাঁক সৃষ্টি হয়েছে যেটা আগে দেখি নি । এই দৃশ্য দেখে চোখ এর কোন থেকে জল বেরিয়ে এলো। মা নিজের গোপন অঙ্গে কোন জেল লাগাতো সেটা আমি জানতাম, কাজেই ছুটে বেরিয়ে গিয়ে হোটেল থেকে ১০ মিনিট দূরের একটা ২৪ ঘণ্টা খোলা থাকা ওষুধের দোকান থেকে গেল টা কিনে আনলাম, সঙ্গে প্রয়োজনীয় ব্যাথা কমাবার ওষুধ। তারপর হোটেলে ফিরে একটা ভেজা তোয়ালে দিয়ে নন্দিনীর শরীরের বিশেষ স্থানে জমাট বাঁধা রক্ত পরিষ্কার করে গেল লাগিয়ে দিলাম। এই গেল লাগানোর সময়, নন্দিনীর জ্ঞান ফিরল, ও আমাকে দেখে আশ্বস্ত হলো। তারপর আমার হাত ধরে বললো,” তুমি ঠিক বলেছিলে সুরো, সব কাজ সবার জন্য নয়। দেখো না কি অবস্থা করেছে, দুজনে মিলে জোর করে একটা জায়গা টে ঢুকিয়েছে। মনে হচ্ছিলো ছিড়ে যাবে। চিৎকার করে ছি যন্ত্রণায় ওরা আরো কয়েক টা দুই হাজার টাকা র নোট আমার বুকের ভাজে গুজে চুপ করতে বলেছে।” আমি ওর ক্ষত স্থানে গেল লাগাতে লাগাতে বললাম, ” আমার কথা তো শুনলে না, এখন ফল ভোগ কর।” নন্দিনী বললো আমি ভুল করেছি, প্রায়চিত্ত করছি তুমি প্রমিজ করো আমাকে ছেড়ে যাবে না।”
আমি ওর হাত ধরে কথা দিলাম আমি পাশে থাকবো ছেড়ে যাব না। আমার কথা শুনে নন্দিনী আসস্ত হলো। ও আমাকে নিজের বুকে টেনে নিল। আমি ওর ঠোটে ঠোট লাগিয়ে একটা দীর্ঘ চুম্বন খেয়ে, ওর মাথায় হাত বুলিয়ে বললাম, সারা রাত ধকল গেছে এখন একটু জিরিয়ে নাও, এক ঘন্টা পর আমরা হোটেল সেরে বেরোব। আমরা পরস্পর কে জড়িয়ে বেশ কিছুক্ষন শুয়ে থাকলাম, আধঘন্টা শুয়ে থেকে, তারপর ওয়্যাশ রুমে গিয়ে ফ্রেশ হয়ে, বেরোনোর জন্য রেডি হলাম। নন্দিনীর আগের রাতে পড়া ইনার গুলো মিস্টার দুবের সৌজন্যে নষ্ট হয়ে গেছিল। পড়বার মতন অবস্থায় ছিল না। নন্দিনী প্রথম রাতের পর ই ভালো মতন বুঝে গেছিল এবার থেকে ওকে মিস্টার দুবে দের হয়ে ডিউটি করতে আসলে তার কাধের ব্যাগে এক্সট্রা ইনার ওয়্যার সঙ্গে রাখতে হবে। আমরা হোটেল ছেড়ে বেরোলাম তখন রাতের অতিথি রা সবাই চলে গেছে। নন্দিনী র রুম থেকে প্যাসাজ হয়ে লবি র পথে আসার সময় দেখলাম মার রুমে তখনও ডু নট ডিস্টার্ব ট্যাগ ঝুলছে। সারা রাত ভরপুর চোদোন সহ্য করে নন্দিনী সেন সেই সময় ভালো করে হাটতে পর্যন্ত পারছিল না। তাই আমি নিজেই ড্রাইভ করে ওকে ওর বাড়ি অব্ধি পৌঁছে দিলাম। গাড়ি থেকে নেমে আমার হাত ধরে খুড়িয়ে খুড়িয়ে হেঁটে গেট থেকে ভেতরে প্রবেশ করবার সময়, নন্দিনীর বাড়ির হাউস স্কিপার আমার দিকে সন্দেহের চোখে তাকাচ্ছিল। আমার সেই মুহূর্তে খুব লজ্জা লাগছিল। নন্দিনী সেন এর মেয়ের সঙ্গে না চাইতেও সেদিন ই দেখা হয়ে গেলো। সকাল বেলা থেকে ও সেদিন বাড়িতেই ছিল। মায়ের ওরকম অবস্থা দেখে দিয়া স্বাভাবিক ভাবেই বিচলিত হয়ে পড়েছিল। দিয়া বলেছিল, মাম্মা তোমার কি হয়েছে, কাল বাড়ি ফিরলে না। একটা ফোন করবে তো আমায়, আমার বুঝি চিন্তা হয় না, কিযে করো না মাম্মা।” নন্দিনী দিয়ার চোখ এর দিকে তাকাতে পারছিল না। মনে মনে নন্দিনী অপরাধ বোধে ভুগছিল। ওর মনের অবস্থা বুঝতে পেরে আমি দিয়ার সাথে কথা বলতে শুরু করলাম। দিয়া খুব পরিষ্কার স্বভাবের মেয়ে। আমার কাছে সরল ভাবে এক ই প্রশ্ন সরাসরি ভাবে জিজ্ঞেস করলো,
“মায়ের কি হয়েছে? মা হাটতে পারছে না কেনো। আর ফিরতে এত বেলা হলো কেনো? তোমরা কিছু বলছো না কেনো?” এই প্রশ্নের কোনো উত্তর নন্দিনীর কাছে কেনো আমার কাছেও ছিল না। নন্দিনী করুন মুখে মেয়ের প্রশ্নের জবাব খুঁজতে আমার মুখের দিকে তাকালো, আমিও ভীষন ই অস্বস্তি টে পড়েগেছিলাম। তবুও তাড়াতাড়ি সামলে উঠে ডাহা মিথ্যা কথা বলে পরিস্থিতি সামাল দিলাম। আমি বলেছিলাম, গতকাল পার্টি তে Mrs Sen challenge game খেলতে গিয়ে, একটু বেশি ড্রিংক করে ফেলেছিলেন। টাল সামলাতে না পেরে পরে যান, আর হাঁটুর নিচে চোট পান। রাত টা কোনরকমে কাটিয়ে আমার সাহায্যে বাড়ি ফিরে আসতে সক্ষম হল।
পার্টি টে একজন বড়ো ডক্টর ছিল। উনি চেক আপ করে দেখেছেন, আপাতত কোনো চিন্তা নেই, দুদিন রেস্ট নিলে চোট টা ঠিক হয়ে যাবে। দুদিন পর সন্ধ্যে বেলা ফের ডাক্তারের কাছে appointment ache, Ami ese niye jaabo।
দিয়া আমার কথা বিশ্বাস করে নিয়েছিল। আর নন্দিনী আর আমার বুক থেকে যেন বড় একটা পাথর নেমে গেছিলো। দিয়া আমাকে ওর মা কে বাড়ি পৌঁছে দেওয়ার জন্য থ্যাংকস বলে দরজা অব্ধি এগিয়ে দিল। আমি নন্দিনীর বাড়ি থেকে ফিরে ফ্রেশ হয়ে বিছানায় শুয়ে ঘুমিয়ে পড়েছিলাম। ঘুম ভাঙলো একেবারে বিকেল বেলা টে, খিদেতে পেটের নাড়ি তখন ছিড়ে যাচ্ছিলো। ফ্রিজে কিছু খাবার ছিল, সেটা গরম করে খাচ্ছি এমন সময় মা ক্লান্ত বিধ্বস্ত হয়ে বাড়ি ফিরে এসেছিল। আর এসেই ব্যাগ থেকে আমার প্লেটে ফেভারিট pasty bar Kore dilo। Ami আনন্দে আত্মহারা হয়ে মা কে জড়িয়ে ধরে ছিলাম। এই জড়ানো টে মা আমাকে নিজের বুকে টেনে আকরে ধরবার মত করে আমাকে নিজের শরীরে আটকে রেখে ছিল। তাই জড়িয়ে ধরবার পর সহজে ছাড়াতে পারলাম না। ক্রমে ক্রমে মার গরম শরীরের স্বাদ আমি পাচ্ছিলাম, চার মিনিট জড়ানো অবস্থায় থাকার পর, ব্যাপার টা একটু বাড়াবাড়ি পর্যায়ে চলে যাচ্ছে বুঝতে পেরে আমি নিজের থেকে জোর করেই মার থেকে ছাড়িয়ে নিলাম, মা মুচকি হাসি হেসে, নিজের শাড়িটা র সামনে টা একটু ঠিক করে, আমার গালে চুমু খেয়ে মা শাওয়ার নিতে চলে গেল। মা শাওয়ার নিতে চলে যাওয়ার পর আমি উপলব্ধি করলাম, উত্তেজনায় আমার বাড়াটা ঠাটিয়ে খাড়া হয়ে আছে। তারপর আর খাওয়া টে আর কিছুতেই মন বসাতে পারলাম না। মিনিট দশেক পর আবার মায়ের কাছে আমার ডাক আসলো, আমি মায়ের ঘরের আশে পাশেই ঘুর ঘুর করছিলাম। মা ডাকতেই ওর ঘরের ভিতরে প্রবেশ করলাম। মা বাথরুমের ভেতর শাওয়ার নিচ্ছিল। বাথরুমের দরজা ভেজানো ছিল। আমি তার সামনে দাঁড়িয়ে বললাম, আমাকে কেনো ডাকছ মা, ভেতর থেকে বেশ স্নেহের সুরে আদেশ ভেসে আসলো, ” টাওয়েল পরে ভেতরে চলে আয় সুরো, তোকে ভালো করে আজ সাবান মাখিয়ে স্নান করিয়ে দি। অনেকদিন স্নান করিয়ে দি না তোকে আজ করে দিচ্ছি।।”
আমি লজ্জা পেয়ে বললাম, না না মা এ তুমি কি বলছ আমি বাচ্চা ছেলে আছি নাকি। আমি স্নান করবো না।”
মা হেসে বলল, ” দূর বোকা মায়ের কাছে লজ্জা কিসের, তাছাড়া তুই আমাকে এই ভাবে স্নান এর সময় অনেক বার দেখেছি। চলে আয় ভেতরে।”
মায়ের এই আহ্বানের মধ্যে এমন একটা আকর্ষণ ছিল আমি টা কিছুতেই ফেরাতে পারলাম না। ট্রাউজার টা খুলে, আন্ডার ওয়্যার পরে, একটা টাওয়েল হাতে নিয়ে দরজা ঠেলে ভেতরে ঢুকলাম। আর ভেতরে ঢুকেই চোখ বুজে পিছন ফিরে দাড়াতে বাধ্য হলাম। মা এর আগে যতবার স্নান করিয়ে দিয়েছে ছোটবেলা থেকে মার পরনে পোশাক থাকতো আর তার চুল ও বাধা থাকতো। কিন্তু এই বার বিষয় টা ছিল অন্য রকম। মা শুধুমাত্র একটা সরু টাইট প্যানটি পরে সম্পূর্ণ টপলেস অবস্থায় শাওয়ার নিচ্ছিল। এই অবস্থায় মা কে ভেজা গায়ে এত কাছ থেকে দেখে আমি হতবাক হয়ে গেছিলাম। অস্বস্তি বোধ হচ্ছিল। তাড়াতাড়ি বেরিয়ে আসতে গেলে মা আমাকে আটকে দিয়ে বাথরুমের দরজা টা ভেতর দিয়ে আটকে দিল। তারপর আমাকে বাথ টাবে র উপর বসিয়ে সাবান মাখাতে শুরু করলো। আমি মার দিকে তাকাতে পারছিলাম না লজ্জায়, কিন্তু মার এসবের কোনো বালাই ছিল না। সাবান মাখাতে মাখাতে মায়ের স্তনের উপর এর অংশ বোটা সমেত আমার পিঠে কাধে ঘষা খাচ্ছিল। আমার শরীরে শিহরণ খেলে যাচ্ছিল। আমি না চাইতেই আমার পুরুষ অঙ্গ মায়ের সামনে ঠাটিয়ে খাড়া হয়ে উঠেছিল।মিনিট দশেক ধরে আমার সর্বাঙ্গে ভালো করে সাবান মাখানোর পর, মার দৃষ্টি আমার আন্ডার ওয়্যার এর নিচ থেকে ঠাটিয়ে থাকা পুরুষ অঙ্গের উপর পড়লো। মা আমার আন্ডার ওয়্যার টা টান দিয়ে খুলে দিল। তারপর আমার গোপন অঙ্গেও হাত দিয়ে সাবান মাখাতে লাগলো। আমি চোখ বন্ধ করে উত্তেজনায় কাপছিলাম। সাবান মাখানো শেষ হলে, মা আবার শাওয়ার অন করল। আমাকে শাওয়ার এর মধ্যখানে রেখে ভালো করে স্নান করাতে লাগলো। আমি উদোম ল্যাংটো হয়ে দাড়িয়ে স্নান করতে শুরু করলাম। এই ভাবে স্নান করতে করতে মা আমাকে হটাত করে জড়িয়ে ধরলো। তারপর নিজের প্যানটি টা খুলে দিয়ে আমার কানের কাছে মুখ এনে বললো,” আমার যা কিছু আছে এখন থেকে সব তুই ই পাবি , তোর কাছ থেকে কিছু লোকাবো না। তুই আমার কথা শুনবি। আমাকে ছেড়ে অন্য কোথাও চলে যাবি না কথা দে।” আমি জবাব দিতে পারলাম না, মা আমার বুকে মুখ গুজে একটা চুমু খেয়ে বললো, কিরে বল না , তোর বাবা বললেও, মা কে ছেড়ে যাবি না তো।” আমি বললাম তোমাকে ছেড়ে কোথাও যাবো না। আর গেলেও তোমাকে সঙ্গে নিয়ে যাবো। ” আমার মা এই উত্তরের প্রত্যাশা তেই ছিল। সুরো আমার সোনা ছেলে বলে আমাকে পরম আবেগে জড়িয়ে ধরলো। আরো মিনিট পাঁচেক ধরে একসাথে স্নান করে আমি মার হাত ধরে টাওয়েল জড়ানো অবস্থায় বাথরুমের বাইরে এলাম। আমার পুরুষ অঙ্গ টা এমন শক্ত হয়ে দাড়িয়ে গেছিলো, মনে হচ্ছিল কারোর ছোয়া পেলেই পেনিস ফেটে বীর্য বেরিয়ে যাবে। তারপর থেকে বেশ কয়েক ঘণ্টা আমি মা র রুমেই কাটালাম, মা আমার সামনেই চেঞ্জ করল। আমি একটা শর্ট প্যান্ট পরে সারাদিন মায়ের রুমে ছিলাম। মা আমাকে নানাভাবে নিজের কাছে আটকে রাখছিল। একটা দামী ক্রিম এর কৌটো আমার হাতে ধরিয়ে আমাকে দিয়ে ব্যাক ম্যাসাজ করিয়েছিল। মার সাথে থাকতে থাকতে সময় যে কোথা থেকে কেটে গেল বুঝতেই পারলাম না।

পর্ব ২৫
পর পর দুই দিন হোটেলে ক্লায়েন্ট দের সার্ভ করে মা ক্লান্ত ছিল তাই সেদিন রবি আঙ্কেল কে আসতে বারণ করে দিয়েছিল।
তার বদলে ডিনার এর পর অনেক দিন বাদে আমাকে মা ওর ঘরে শুতে ইনভাইট করলো। আমি বারণ করতে পারলাম না। আমি যখন রেডি হয়ে শোবার পোশাক পরে মায়ের বেডরুমের ভেতর গেলাম মা তখন একটা পাতলা সতীন হাউস কোট পরে, নিজে নিজেই পেগ বানিয়ে ড্রিংক করছিল। টিভি টে dvdr এ একটা হলিয়ুড অ্যাডাল্ট ক্লাসিক ফিল্ম চালিয়েছিল। মা Sex and the cityr সিরিজ চালিয়েছিল। আমি যখন মার রুমে পৌঁছেছিলাম, টিভির স্ক্রিনে একটা উত্তেজক sex scene চলছিল। মা মদে র পেয়ালায় চুমুক দিতে দিতে সেই সিন গুলো উপভোগ করছিল। আমি এসে দাড়িয়ে গলা খকরানি দিতেও মা বিন্দুমাত্র অস্বস্তি বোধ করলো না। বরং চ আমাকে টপলেস হয়ে শুয়ে পড়তে বললো, মা এই পেগ টা ফিনিশ করে বিছানায় আসছে। আমি মার কথা মত বিছানায় উঠে পাস ফিরে চোখ বন্ধ করে শুয়ে পরলাম। মা আরো আধ ঘন্টা ধরে ঐ ফিল্ম টা দেখে টিভি আলো সব বন্ধ করে, হাউস কোট টা খুলে, এসি টা একটু বাড়িয়ে দিয়ে আমার blanket ER tolay ese প্রবেশ করলো। আমাকে কাছে টেনে কোল বালিশ এর মতন জড়িয়ে শুয়েছিল। প্রথম প্রথম বড়ো হয়ে যাওয়ার জন্য খুব অসস্তি বোধ হচ্ছিল। কিন্তু মা স্বাভাবিক ব্যাবহার করার ফলে আমি খুব তাড়াতাড়ি সহজ হয়ে উঠেছিলাম। মার মুখ থেকে ভুর ভুর করে মদের গন্ধ বেরোচ্ছছিল, সেই গন্ধের ফলে আমার খুব অসুবিধা হচ্ছিল। মার দিকে যতবার তাকাচ্ছিলাম, তাকে যেনো আরো বেশি করে সেক্সী লাগছিল। মায়ের গায়ের সুন্দর গন্ধে আর তার স্পর্শ পেয়ে আমার বাড়াটা আপনা আপনি খাড়া হয়ে উঠছিল। ওটা একটা সময় পর মায়ের তল পেটে ধাক্কা মারছিল।। মা মুচকি হেসে, আমার বাড়াটাকে তার নরম হাতে বেশ ভালো ভাবে ধরে খেঁচতে শুরু করলো। আমি বাধা দিতে পারলাম না। সে সময় মনে হচ্ছিল বীর্য বের না করলে ঘুমোতে পারবো না। মা আমার বাড়াটা ধরে দারুন স্মার্ট টেকনিকে খেচতে শুরু করলে আমি অপার্থিব এক সুখে ভেসে যাচ্ছিলাম। প্রথম বার কোনো নারী আমার পেনিস এ হাত দিয়েছিল। প্রথমে লজ্জা পেয়ে আমি তার হাত টা সরাবার চেষ্টা করলাম। কিন্তু মা কিছুতেই হাত সরালো না আমাকে বলল, ” আমার সামনে আর লজ্জা পেতে হবে না, তুই যে আর আমার সেই ছোট ছেলে টি নস টা আমি ভালো করে জানি। আমার বাবু বড় হয়ে গেছে।” মা বেশ এক্সপার্ট এর মতন পাঁচ মিনিট ধরে খেচতে খেচতে আমার বীর্য বের করে মা খান্ত হলেন। তারপর আমাকে ওয়্যাষ রুমে গিয়ে ফ্রেশ হয়ে আসতে বলল। আমি মার হুকুম তামিল করে আবার বিছানায় এসে শুয়ে পড়লাম। এইবার মার সঙ্গে আমি অনেকটা সহজ হয়ে উঠেছিলাম। মা আবারো আমাকে কাছে টেনে নিতেই, মার নরম সুন্দর শরীর টা কে পেয়ে মনের সুখে চটকাচ্ছিলাম। মা আমাকে তাকে নিয়ে সেই রাতে ইচ্ছে মতন খেলতে permission diyechilo। Ma sedin snan korte Korte বলেছিল একমাত্র সেক্সুয়ল ইন্টারকোর্স আর লিপ কিস ছাড়া সব কিছু করতে পারি মার সাথে। আমিও সেই সুযোগ ভালো করে সদ্ব্যবহার করে নিয়েছিলাম। মার ভেজা প্যান্টির ভিতরে ও হাত দিয়েছিলাম, যদিও মা “আহ্ সুরো আমার সেনসিটিভ জায়গা গুলো প্লিজ হাত দিস না।” বলে সাথে সাথে সরিয়ে দিয়েছিল। দশ মিনিট ধরে ভালো করে চটকে মা প্রাণ ভোরে জড়িয়ে ঘুমিয়ে পড়েছিলাম। আমার হাত দুটি মায়ের মাই জোড়া র উপর রাখা ছিল। শোওয়ার সময় মার হাউস কোট এর ইনার টা কোমরের উপর উঠে গেছিল। তার ফলে মার প্যান্টি ভিজিবল হয়ে গেছিল, মা ক্লান্ত থাকায় ঘুমিয়ে পড়ায় আর পোশাক ঠিক করতে পারে নি। আমি যখন ঘুম থেকে উঠলাম, মার শুয়ে থাকার ভঙ্গি দেখে আমি অবাক হয়ে গেছিলাম, তখনও তার নাইট ড্রেস কোমরের কাছে গোটানো ছিল, আর প্যান্টি পরিষ্কার দেখা যাচ্ছিল। মা কে ঐ রূপে দেখে আমার ভেতর কার জানোয়ার প্রবৃত্তি আমাকে প্রলুব্ধ করে, নিজের স্মার্ট বের করে চুপিসারে মার ঐ অবস্থার একটা ফোটো নিয়ে নি। তারপর মার ঘুম ভাঙ্গার পর আরো একবার আমার তার বেডরুমে ডাক পড়লো, এইবার যে কাজের জন্য ডাক এসেছিল সেই কাজ আমাকে কোনোদিন করতে হবে এটা আমি স্বপ্নেও কল্পনা করতে পারি নি। মা ডাকার পর আমি যখন ওর বেডরুমে পৌঁছলাম , মা অর্ধ নগ্ন অবস্থায় আয়নার সামনে দাড়িয়ে আমাকে আদেশ দিল, ” সুরো আমার ব্রা টা না খুব টাইট হচ্ছে, একা একা ম্যানেজ করতে পারছি না। তুই এগিয়ে এসে একটু ব্রার হুক টা লাগিয়ে দে তো।” প্রথম বার বিশ্বাস করতে পারছিলাম না। ঠিক শুনছি কিনা, মা আর একবার সেম কথা রিপিট করতে আমাকে এগিয়ে গিয়ে মার পিঠের দিকে থেকে ব্রার হুক টা আটকে দিতেই হলো। এই কাজ টা করার সময় আমার হাত কাপছিল, চোখ বার বার মার উন্মুক্ত সেক্সী পিঠের উপর চলে যাচ্ছিল। আমার কান্ড দেখে মা মজার ছলে বলেছিল, ” উফফ সুরো আমার ব্রার হুক লাগাতেই তোর হাত কাপছে, এরপর যখন বান্ধবীর ব্রার হুক খুলতে হবে তখন কি করবি?” এরপর আমি মুখের ভাষা হারিয়ে , লজ্জা পেয়ে মার রুম থেকে ততক্ষনাত বেরিয়ে আসি। তারপর ঘর থেকে বেরিয়ে যাই। সেই দিন মার অফ দে ছিল, দুপুর বেলা রবি আঙ্কেল আসলো। আমার সামনেই মা কে ড্রইং রুমে নির্লজ্জের জড়িয়ে ধরলো। তার চোখ মায়ের বুকের উপর থেকে যেনো সরতে চাইছিল না। মা নিজের ক্লিভেজ শো করছিল, আর আঙ্কেল এর তাকানো এনজয় করছিল। আমার মনে হলো, যেহেতু ৪-৫ দিন রবি আঙ্কেল মার সঙ্গে শোবার সুযোগ পায় নি, তাই সে নিজেকে আর শান্ত রাখতে পারছিল না। কোনো বন্ধু কে ডেকে আনে নি, একাই মা কে নিয়ে এনজয় করবে বলে এসেছিল। মা রবি আঙ্কেল এর সেই ছট পটানি খুব উপভোগ করছিল, বেশ লম্বা সময় ধরে আঙ্কেল কে হাগ করে আঙ্কেল এর শরীর থেকে আলাদা করে, মা আমার সামনেই বলল, “আজকে ফুল নাইট আমি শুধু তোমার। কাম উইথ মী।” আঙ্কেল মার জন্য একটা স্পেশাল গিফট এনেছিল। ওটা আমার সামনেই মার গলায় পরিয়ে দিল। জিনিস টা ছিল একটা সুন্দর লম্বা ডিজাইন করা সোনার চেইন। এই গিফট টা পাওয়ার পর আঙ্কেল এর খাতির দারি আরো বেড়ে গেছিল। আমি আঙ্কেল এর সঙ্গে মা কে এভাবে চোখের সামনে ঘনিষ্ট হতে দেখে ভীষন ই uncomfortable feel করছিলাম। আমি নিজের ঘরে চলে আসলাম। আর নিজের ঘরে আসতেই নন্দিনী সেন এর কল এলো। ও বললো সে এখন অনেকটা সুস্থ। তবে মেয়ে ওর রোজ রোজ বেড়ানো নিয়ে সন্দেহ করছে, তাই আজ কিছুতেই আমার সঙ্গে দেখা করতে বেরোতে পারবে না। একেবারে কাল কেই বেরোবে। আমি দু একটা কথা বলে take care bole নন্দিনীর call ta রেখে দিলাম। নন্দিনী সেন এর কল tar মাত্র ১০ মিনিট পর, রুমা আণ্টি ফোন করলো। অনেক দিন রুমা আণ্টির সঙ্গে কথা হচ্ছিল না বিশেষ করে ঐ swinger party r incident tar por থেকে, আমাকে বাধ্য হয়ে কল টা রিসিভ করতে হল। আমি হেলো বলতেই, রুমা আণ্টি শ্লেষ মাখানো গলায় বলল, ” কী ব্যাপার হান্ডসম তুমি তো নন্দিনী আমাকে ভুলেই গেলে। আজ কি করছো? ফ্রী থাকলে বিকেলে চলে আস আমার কাছে। তোমার জন্য পার্টি আছে।”
আমি বললাম, ” সরি রুমা আণ্টি, আমি আর এসব করবো না। প্লিজ আমাকে আর ডেক না। আমার ভালো লাগছে না।”
রুমা আণ্টি: দুদিন নন্দিনীর সাথে কাটিয়েই আমাদের সঙ্গ ভালো লাগছে না। হমমম, কিন্তু তোমাকে তো আজ আসতেই হবে হ্যান্ডসম, তোমার ছবি দেখিয়ে বুকিং করেছি, মালদার গেস্ট আসছে।”
আমি: না না রুমা আণ্টি। আমি এসব আর করতে পারবো না। তুমি অন্য কাউকে ব্যাবস্থা করো।
রুমা আণ্টি: কম অন হ্যান্ডসম, নাচতে নেমে ঘোমটা দেওয়া আমি একেবারে পছন্দ করি না। তুমি আমার কাছে always স্পেশাল, তাই স্পেশাল কেসে তোমাকেই ডাকবো। আরে চলে এসো তাড়াতাড়ি। তোমার মায়ের ভিডিও গুলো কিন্তু আমার কাছে এখনো বেশ যত্ন করে তোলা আছে। ওগুলো লিক করতে আমার সেফ দুই মিনিট সময় লাগবে।
আমি: না এটা তুমি করতে পারো না। তুমি আমায় প্রমিজ করে ছিলে। ওগুলো ডিলিট করে দেবে। আর আমাকে প্রয়োজন ছাড়া ডিস্টার্ব করবে না।
রুমা আণ্টি: ওহ কাম অন, প্রয়োজন পড়েছে বলেই তো তোকে এখন কল করছি। চলে আসো সুরো। দেখবে কোনো প্রব্লেম হবে না।
আমি: না না আমি আসবো না। প্লিজ আমাকে ডিস্টার্ব করো না।
রুমা আণ্টি এরপর বিরক্ত হয়ে তুমি থেকে তুই তোকারি টে চলে গেলো, রুমা আণ্টি বললো: tell me what’s your problem? বেশ্যার ছেলে হয়ে বেশি ভদ্র ছেলে সাজার ন্যাকামো করিস না তো। আজকে ফুল মালদার পার্টি আছে। তোর পরিশ্রমের ভালো দাম পাবি। তাছাড়া পার্টি কে সন্তুষ্ট করতে পারলে, তোর একটা ভালো চাকরির ব্যাবস্থাও হয়ে যাবে বুঝলি।। সামনেই তো তোর রেজাল্ট বেরোবে, তার আগেই একটা ভালো কোম্পানি টে ভালো পোস্টে join করতে পারবি। বাইরে যেতে হবে না। তারপর এখানেই থেকে মার খেঁয়াল ও রাখতে পারবি আর সেই সাথে আমাদের ও হা হা হা হা….”
রুমা আণ্টি আমার কোনো কথা শুনলো না। আমাকে বাধ্য হয়ে এরপর রেডি হয়ে রুমা আন্টির বাড়ির উদ্দেশ্যে বেরোতে হলো। বেরোনোর সময় মা কে মিথ্যে কথা বললাম, রবি আঙ্কেল আসায় তার ও বাড়ি ফাঁকা হলে সুবিধা হতো। রবি আঙ্কেল ড্রইং রুমের সোফাতে করতে চাইছিল মায়ের সঙ্গে। সে মাকে ইমপ্রেস করবার জন্য পেনিস এনলারজমেন্ট সার্জারি করে নিজের পুরুষ অঙ্গের সাইজ আরো ৩” বাড়িয়ে নিয়েছিল। আমাদের বাড়িতে এসেই মওকা পেয়ে নিজের পুরুষ অঙ্গ খুলে মা কে দেখিয়েছিল। মার মতন বেশ্যা ও ওটার সাইজ দেখে ভয় পেয়ে গেছিল। আমি আড়ালে থেকে ওদের কথা শুনতে পারছিলাম, মা বলছিল, এটা কি বানিয়েছ? কি বড়ো দেখাচ্ছে, আমি কিন্তু এত বড়ো টা নিতে পারবো না। আঙ্কেল মায়ের কথা শুনে বলছিল, “যদি এটা কেউ পুরো নিতে পারে সেটা তুমি ই। তোমাকে বেশিক্ষন ধরে সুখ দেওয়ার জন্যই তো করালাম, আর তুমি বলছো নেবে না। টা বললে কী কখনো হয়?” আজকেই সেটা প্রুভ করে দেখাবো। মা আমার উপস্থিতির কথা ভেবে বেডরুমের ভেতরে সারতে চাইছিল ব্যাপার টা। আমি এক রাত বন্ধুর বাড়িতে কাটাবো শুনে মা আমার কথা বিশ্বাস করে নিল আর আমার বাড়ির বাইরে কাটানোর বিষয়ে আপত্তি ও করলো না।
আমি যখন বেরিয়ে আসছি, মা আঙ্কেল কে নিয়ে নিজের বেডরুমে ঢুকলো নতুন একটা হাউস কোট পরে। মার দিক থেকে চোখ ফেরানো যাচ্ছিল না। খোলা চুলে ঐ পাতলা semi transparent housecoat পরে মা কে দারুন সুন্দর দেখতে লাগছিল।

পর্ব ২৬
মা কে এইভাবে হাসতে হাসতে নতুন কেনা হাউস কোট টা পরে, আঙ্কেল এর সঙ্গে নিজের বেডরুমে ঢুকতে দেখে আমার কেনো জানি খুব একটা ভালো লাগছিল না। রুমে ঢোকার ঠিক আগের মুহূর্তে মা হাউস কোট এর বুকের উপর এর দুটি বোতাম খুলে নিয়েছিল। তাতে মার নতুন পিঙ্ক কালারের ব্রা টা পরিষ্কার দেখা যাচ্ছিল। রবি আঙ্কেল এর সঙ্গ দোষে এতটাই নিজেকে পাল্টে ফেলেছিল, যে তার আর কোনটা ঠিক আর কোন টা ভুল সেটা বিচার করার মত হুস ছিল না। আমি মা কে রুমে ঢুকতে দেখে, আমিও ওদিকে এগিয়ে গেলাম কৌতূহল বশত। মার বেডরুমের দরজা অর্ধেক খোলা আর অর্ধেক ভেজানো ছিল। তার বাইরে দাড়িয়েই যা দৃশ্য দেখলাম তাতে আমার মন টা যন্ত্রণায় বিদ্ধ হল। আমি দেখলাম আঙ্কেল খালি গায়ে শুধু মাত্র একটা আন্ডার ওয়্যার পরে বসে আসে, তার বিশাল সাইজের পেনিস টা মার সামনে দাড়িয়ে আছে, মার মাথার উপর চুলে আঙ্কেল এর একটা হাত রাখা আছে। মা চোখ বন্ধ করে জিভ বের করে আঙ্কেল পেনিস টা নিয়ে আইস ক্রিম খাবার মতন করে চুষছে। আর আঙ্কেল উত্তেজনায় সুখে মুখ দিয়ে অস্ফুট নোংরা নোংরা কথা বার করছে। শুধু ব্লজব এর মজাই নিচ্ছিল না, অন্য হাত দিয়ে নিজের দামী স্মার্ট ফোন চালিয়ে ক্যামেরায় মায়ের ভিডিও সমানে রেকর্ড করে যাচ্ছিল। সেই সময় যে জিনিস টা আমার সব থেকে অবাক লাগলো, মার ঐ আঙ্কেল এর দণ্ড টা একটা পাকা বেশ্যার মত মুখে নেওয়ার ভিডিও চোখের সামনে রেকর্ড হচ্ছে দেখেও মা ছিল একেবারে নির্বিকার। মাঝে মাঝেই আবার মুখ থেকে ওটা বার করে ফোনের ক্যামেরার দিকে তাকিয়ে আঙ্কেল এর নির্দেশ মত হাসি মুখে পোজ ও দিচ্ছিল। এসব কাণ্ড কারখানা দেখে আমার হয়ে গেছিলো, মার মুখের লালা যেভাবে আঙ্কেল এর বাড়ায় মাখামাখি হয়ে যাচ্ছিল, সেটা দেখে আমার বমি বমি পাচ্ছিলো। আমি সেই জন্য আর দাড়িয়ে থাকতে পারলাম না। আর সময় নষ্ট না করে ব্যথিত হৃদয়ে বাড়ির বাইরে রুমা আণ্টি র apointment রাখতে বের হলাম। ছুটির দিন থাকায় রাস্তায় ট্রাফিক ছিল কম, তাই মাত্র আধ ঘন্টা র মধ্যে রুমা আন্টির ফ্ল্যাটে পৌঁছে গেলাম। আর ওখানে পৌঁছে দারুন গ্র্যান্ড ওয়েল কাম পেলাম। রুমা আণ্টি দরজা খুলে আমাকে দেখেই জরিয়ে ধরলো, তারপর হাত ধরে ভেতরে ড্রইং রুমে নিয়ে এসে বসালো। ড্রইং রুমে দুজন সুন্দরী মাঝ বয়সি উচ্চবিত্ত নারী বসে ড্রিংক নিচ্ছিল। তাদের একজন কে চিনতে পেরে চমকে উঠলাম। উনি আর কেউ ছিল না , কবিতা আণ্টি স্বয়ং। বিছানায় ওর থেকে নৃশংস আর কেউ হতে পারে না। আমাকে দেখে ফ্লাইং কিস ছুড়ে, কবিতা আণ্টি বললো, ” হি হ্যান্ডসম, কেমন আছো। আজ অনেকদিন বাদে তোমার সাথে খেলবো। Be ready।।”
আরেকজন মহিলাও বেশ দারুন সুন্দর দেখতে, লম্বা ফর্সা টানা টানা চোখ, মুখে অদ্ভুত রহস্যময় একটা হাসি নিয়ে আমাকে তাকিয়ে তাকিয়ে মাপছিল। রুমা আণ্টি ওনার সঙ্গে আলাপ করিয়ে দিল, ওর নাম ছিল ইপ্সিতা। বেশ ধনী পরিবারের হাউস ওয়াইফ। আমাকে দেখেই উনি বলে উঠলেন, ” ওহ্ he is Hot।” কবিতা আণ্টি ও এই কথার সাথে সহমত হল। রুমা আণ্টি পরিচয় করে দিল, জানতে পারলাম ইপ্সিতা দেবীর পরিবারের অনেক পুরনো গয়নার ব্যাবসা আছে। রুমা আণ্টি আমাকে ওদের মধ্যিখানে গিয়ে বসতে বলল। আমি ওদের মাঝে গিয়ে বসতেই, ওরা আমার গায়ের উপর আরো সরে আসলো। আমার হাতে হাত রেখে ভালো ভালো কথা বলে আমার মন জেতবার চেষ্টা করছিল। আমিও হ্যা আর নায় উত্তর দিচ্ছিলাম। রুমা আণ্টি উঠে গিয়ে আমার জন্য beer নিয়ে আসলো। দুই ক্যান Beer kheye Ami সহজ হলাম। ওরা আমার মুখের কাছে নিজেদের মুখ নিয়ে এসেছিল, আমি এক এক করে ওদের মনের ভেতরে র সুপ্ত বাসনা পূরণ করলাম, রুমা আণ্টি র থেকে ইশারা পেয়ে, শার্ট টা খুলতে হল। তারপর ওরা এক এক করে এসে আমার থাই এর উপর ভর করে বসে, ঠোঁটে ঠোঁট লাগিয়ে চুমু খেটে লাগলো। ১০ মিনিট পর আমার প্যান্টের বেল্ট আর জিপ এও হাত পড়ল। আমি বাধা দিতে পারলাম না আর বাধা দিয়ে কোনো লাভও হতো না। ট্রাউজার টা আমার শরীর থেকে আলাদা করে, কবিতা আণ্টি আমাকে নিয়ে প্রথমে পাশের বেড রুমে ঢুকলো। কবিতা আণ্টি প্রথমে রুমা আণ্টি কে টাকা দিয়েছে তাই ফার্স্ট চান্স ওর ই প্রাপ্য ছিল।। ঢুকেই চেনা ঘর চেনা বিছানায় ওখানে কবিতা আণ্টি র সাথে আগেও করেছি , তাই এবার ও আদিম ক্রীড়ায় মেতে উঠতে কোনো অসুবিধা হল না। কবিতা আণ্টি আমার কোমরের উপর চেপে বসে ঠাপ নিচ্ছিল। “আরো জোড়ে আরো জোড়ে ওহ সুরো , ইউ ডোন্ট নো baby how much I miss you, aj jokhon petechi, tomake puro Puri ningre na niye কিছুতেই ছাড়ছি না।” এধরনের কথা বলতে বলতে খুব সহজেই আমাকে উত্তেজিত করে তুলেছিল। কবিতা আণ্টি কে টপলেস করে জোরে জোরে ঠাপ দিতে লাগলাম। কবিতা আণ্টি ভেতরে ভেতরে খুব গরম হয়ে ছিল। বিছানায় আমাকে এক মুহুর্ত রেওয়াত করলো না। ২০ মিনিট এর ভিতর দুবার মাল বেরালো,তাতেও কবিতা আণ্টি শান্ত হলো না, আরো দশ মিনিট রগ্রে বিছানা ভিজিয়ে আমাকে ঠোঁটে ঠোঁট লাগিয়ে দীর্ঘ চুমু খেয়ে বললো, ” উফফ অনেক দিন বাদে দারুন মস্তি পেলাম। খুব তাড়াতাড়ি তোমাকে বুক করছি। আরো লম্বা সময় এর জন্য চাই। আর হ্যা রেজাল্ট বেরোলেই আমার সঙ্গে যোগাযোগ কর। তোমাকে একটা দারুন জব দিয়ে আমাদের মাঝেই রেখে দেওয়ার ব্যবস্থা করবো।” আমি মুখে একটা ফেক স্মাইল হেসে বিছানায় ক্লান্ত হয়ে এলিয়ে পড়লাম। আন্ডার ওয়্যার সবে মাত্র পড়েছি , কবিতা আণ্টি বেরিয়ে পাঁচ মিনিট ও হয় নি এমন সময় ইপ্সিতা ঘরের ভিতরে ঢুকল টলতে টলতে। আমি উঠে বসতে গেলাম কিন্তু উনি আমাকে ইশারায় বিছানা থেকে উঠতে বারণ করলেন। তারপর নিজের থেকেই শাড়ির আঁচল টা বুকের উপর থেকে সরিয়ে নিয়ে, একটা রহস্যময়ী হাসি হেসে আমার উপর ঝাপিয়ে পড়ল, আমি তাল সামলাতে পারলাম না। ঈপ্সিতা দেবী বলল কানে কানে ” আমি কিন্তু খুব রাফ sex পছন্দ করি। দেখি রুমা তোমাকে কেমন তৈরি করেছে?” মুহূর্তের মধ্যে অশান্ত হয়ে আমাকে নিজের শরীরের উপরে চেপে ধরলো। একবারে আমার ঠাটানো বাড়াটা ইপ্সিতা দেবীর যোনি দেশে গেথে গেলো। তারপর চরম গতিতে ঠাপাতে ঠাপাতে আমি ইপ্সিতা দেবীর ইচ্ছে মত মনোরঞ্জন করতে লাগলাম, উনি এমন ভাবে আমার মুখে বুকে চুমু খাচ্ছিলেন, দাত দিয়ে কামড়াচ্ছিল ব্যাথায় আর উত্তেজনায় আমার অবস্থা কাহিল হয়ে গেছিল। ইপ্সিতা দেবীর সাথে সঙ্গম করতে করতে আমার ঠোঁট কেটে রক্ত বের হচ্ছিল, বুকেও একাধিক ক্ষত চিহ্ন সৃষ্টি হয়েছিল। আমি বার বার ওনার কাছে হাত জোড় করে ভিক্ষা চাইছিলাম, কিন্তু উনি যৌন নির্যাতন বাড়ালেন বই কমালেন না। আমার পেনিস টা ওনার গভীর গুদে ঘষা খেতে খেতে অসার হয়ে গেছিলো। আমার ইপ্সিতা দেবীর চাহিদা পূরণ করতে খুব কষ্ট হচ্ছিল, কিন্তু ওনার সেসব দিকে কোনো হুস ছিল না। এক ঘন্টার উপর করে একাধিক বার আমার পুরুষ অঙ্গ নিংরে তার থেকে বীর্য বের করে তবে খান্ত হলেন। শেষে প্রথম বার জীবনে ইপ্সিতা দেবীর অনুরোধে ওনার রসে টই তম্বুর যোনীদেশে মুখ দিয়ে সেই রসের স্বাদ গ্রহণ করতে হলো। আমাকে পুরোপুরি ক্লান্ত বির্ধ্বস্ত করে যখন উঠলেন আমার শরীরে মাথা তুলবার মত শক্তি নেই। ইপ্সিতা দেবী আমাকে জড়িয়ে ধরে ঠোঁটে ঠোঁট রেখে চুমু খেল। তারপর একটা সোনার দামী চেইন বের করে আমার গলায় পরিয়ে দিল। আর নিজের বিজনেস কার্ড আমার হাতে দিয়ে বললেন, অনেক ইউং মেন কে বিছানায় ভোগ করেছি , but you are very special। যখন ই তোমার টাকার প্রয়োজন হবে আমার কাছে চলে আসবে।” ঈপ্সিতা দেবী ঘর ছেড়ে বেরিয়ে যাওয়ার পর আমি বেশ কিছু খন বিছানায় শুয়ে ছিলাম। শরীরের সব অঙ্গ থেকে ব্যাথা হচ্ছিল সে সময়। তবুও নিজের শরীরের সমস্ত জোর এক করে বিছানা ছেড়ে উঠতে যাবো, এমন সময় রুমা আণ্টি নিজের নাইট ড্রেস এর স্ট্রিপ খোলা অবস্থায় ঐ রুমে এসে প্রবেশ করলো। তার এক হাতে ছিল অর্ধেক পানীয় ভর্তি হুইস্কির একটা বোতল আর অন্য হাতে ছিল নতুন এক সেট কনডম এর প্যাকেট। রুমা আণ্টি ঘরে ঢুকেই আমার দিকে তাকিয়ে একটা নোংরা হাসি হেসে দরজা টা দরাম করে ভেতর থেকে বন্ধ করে দিল। আমি রুমা আণ্টি র বডি language dekhe bhoy peye gechilam। রুমা আণ্টি আমাকে চোদানোর জন্য পাগল হয়ে ছিল, নেশায় তলছিল আমার দিকে তাকিয়ে খালি হাসছিল। কয়েক মিনিট এর মধ্যে রুমা আণ্টি নিজের মনোবাঞ্ছা পরিষ্কার করে দিল, নিজের নাইট ড্রেস টা খুলে আমার মুখে র দিক লক্ষ্য ছুড়ে দিল। তারপর শিকারির মতন আমার দিকে একটু একটু করে এগিয়ে আসলো। আমি বললাম, প্লিজ রুমা আণ্টি আজকে করো না। আমি পারবো না। রুমা আণ্টি আমার বুকের উপর উঠে বসল, তারপর হুইস্কির জারের ছি পি খুলে ঢক ঢক করে মদ গলায় ঢালতে ঢালতে বলল, আমি ভালো করে জানি কিভাবে তোকে চাগাতে হবে, কম অ ন তুই আজকে ৩০ হাজার টাকা earn করেছিস, দুজন স্লাট কে স্যাটিসফাই করে, এবার আমার কমিশন টা বুঝিয়ে দে।” মদ আর রুমা আণ্টি র আবেদন আমার শরীরে আগুন জ্বালিয়ে দিয়েছিল। আমি বিছানায় এলিয়ে পড়তে রুমা আণ্টি এসে আমার মুখের ভিতর জিভ ঢুকিয়ে চুমু খাওয়া শুরু করলো। আমিও শারীরিক প্রতিকূলতা কে দূরে সরিয়ে আস্তে আস্তে মেতে উঠলাম। মাঝ পথে মায়ের কল আসায় রুমা আণ্টি ডিস্টার্ব ফিল করছিল, মা হয়তো ডিনার এর জন্য কল করছিল। নিজেই আমার ফোন টা নিয়ে মায়ের কল টা কেটে ফোনটা সুইচ অফ করে, আমার ঠোঁটে ঠোঁট রেখে ফের চুমু খাওয়া শুরু করলো। রুমা আণ্টি র কাছ থেকেই যা যা শিখেছিলাম সব টুকু উজাড় করে রুমা আণ্টি কে খুশি করতে শুরু করলাম। আমার বুকে পিঠে রুমা আণ্টির দয়ায় আরো কতগুলো ক্ষত স্থান সৃষ্টি হল। ঐ রুমে জোরদার এসি চলছিল তার মধ্যেও আমি আর রুমা আণ্টি যৌন ক্রীড়ায় রত হয়ে ঘেমেগেছিলাম। আমাদের sex ER দাপটে রুমা আণ্টির খাট টা খুব জোড়ে নড়ে উঠছিল। এই ভাবে কতক্ষন চলে ছিল খেয়াল নেই, রুমা আণ্টি যতক্ষণ পেরেছিল আমার রস শুষে নিয়ে ছিল।।তারপর ক্লান্ত বির্ধ্বস্ত হয়ে নুড অবস্থায়ই আমাকে জড়িয়ে শুয়ে পড়ে। আমাকে জড়িয়ে শোওয়ার আগে আমার ক্ষত স্থান গুলো শুস্রুষা করে ওষুধ লাগিয়ে দেয়। আমি আণ্টি কে জড়িয়ে পরম আবেশে ঘুমিয়ে পড়ি। পরের দিন অনেক বেলা করে ঘুম ভাঙ্গলো। রুমা আণ্টি একটা স্লিভ লেস রোব পরে কোমর দোলাতে দোলাতে এসেই এক কাপ গরম কফি করে এনে ডেকে দিল, বলল ” কি হল সুরো ওঠো, আর কত ঘুমাবে। বাড়ি ফিরবে না।” আমার আগের রাতের হাং ওভার তখন কাটে নি, তাই নেশার আবেশ জড়ানো গলায় জিজ্ঞেস করলাম, ” কটা বাজে?” রুমা আণ্টি বলল সাড়ে ১২ টা। উঠে পরো আমারও এক ক্লায়েন্ট এর কাছে appointment acche berate Hobe। তোমাকে একা ফেলে তো যেতে পারবো না। Last night Suro you are awesome, eto masti অনেকদিন পর পেলাম। এরপর থেকে প্রত্যেক সপ্তাহ একবার করে আমার কাছে আসতেই হবে কিন্তু।” কফি পান করে বিছানা ছেড়ে নামতে গিয়ে আগের রাতের ঘটে যাওয়া শরীরের উপর অত্যাচার এর এফেক্ট হাড়ে হাড়ে টের পেলাম। শরীরের নিচের পার্ট যেনো ব্যাথায় ছিড়ে যাচ্ছিল। রুমা আণ্টি কয়েকটা পেইন কিলার দিতে ব্যাথা টা একটু কমতেই একটা ক্যাব বুক করে বাড়ি ফিরলাম। ক্যাবে করে বাড়ি ফেরার সময় একটা unknown number theke ekta notification মেসেজ আমার ফোনে ঢুকলো। আমি স্ক্রিন অন করে ওটা দেখে সারপ্রাইজড হয়ে গেলাম। আমি দেখলাম, মায়ের নতুন একটা পর্ণ ভিডিও গতকাল রাতে একটা অ্যাডাল্ট সাইটে আপলড করা হয়েছে।

পর্ব ২৭
কানে হেড ফোন গুজে ভিডিও টা অন করে স্টার্টিং এর কিছু মিনিট দেখে আমি মা কে স্পষ্ট চিনতে পারলাম। আর তাজ্জব বিষয় ভিডিওর ব্যাকগ্রাউন্ড সেট আপ আমার ভীষন চেনা লাগছিল। আমার কোন শুভানুধ্যায়ী ভিডিও টা পাঠিয়েছে বুঝতে পারলাম না। বাড়ি ফিরে এসে কলিং বেল টিপতেই দু মিনিটে র মধ্যে আবার ও চমক পেলাম। রবি আঙ্কেল হাসিমুখে দরজা খুলে দিয়ে বললো, ” আরে সুরো বাবু যে তুমি তো ছিলে না তাই আমাকেই তোমার মার খেয়াল রাখতে হল সুরো বাবু। বাড়িতে অনেক কিছু হলো শেষ ১০-১২ ঘন্টায়, কিছুই দেখতে পেলে না। তাই তোমাকে সদ্য কাল রাতে শুট হওয়া কিছু raw footage share korechi । কেমন লাগলো? নিজের মা কে চিনতে পারলে?
আমি আঙ্কেল এর কথা শুনে আকাশ থেকে পড়েছিলাম, আমি বললাম এসব কি বলছেন আপনি…
রবি আঙ্কেল: “ঠিক কাল তোমার মা দারুন ফর্মে ছিল, আর ভিডিও করতে রাজি ও হয়ে গেলো। She is so smart, Bhalo takar offer পেতেই সাথে সাথে রাজি হয়ে গেলো।” আমি থত মত ভাবে দাড়িয়ে আছি দেখে, রবি আঙ্কেল আমার পিঠ চাপরে দিয়ে বললো, “আরে ওতো ভেবো না।। যাও ভেতরে যাও, তোমার মা সকাল থেকেই শুধু তোমার কথাই ভাবছে।”
রবি আঙ্কেল এর আগের কথা গুলো শুনে আমার পায়ের তলার মাটি যেনো সরে যাচ্ছিল। কোনরকমে সেই শকিং নিউজ হজম করে বাড়ির ভেতর প্রবেশ করলাম। নিজের রুমে চলে এসে ড্রেস চেঞ্জ করে, মায়ের রুমে র দিকে গেলাম। মায়ের বেডরুমের দরজা খোলা ছিল। আর ভেতরে ঢুকে দেখতে পেলাম আগের রাতের ড্রিঙ্কস আর বিরিয়ানির প্যাকেট এর উচ্ছিস্ট তখনও ওখানে পরে রয়েছে। ঘরের মধ্যে মা ছিল না, তবে পাশের ওয়াস্ রুমের ভেতর থেকে মায়ের চাপা স্বরে লা…. লা লা লা লা, মুখ থেকে সুর বার করে শাওয়ার নেবার শব্দ ভেসে আসছিল। সেই সুর কানে আসতেই বুঝতে পারলাম রবি আঙ্কেল এর কথা মতন নিষিদ্ধ ছবিতে কাজ করে মা বেশ ফুর্তি টে আছে, আমি বাথরুমের দরজায় আমি বাড়ি ফিরে এসেছি বোঝাতে ” মা বাড়ী ফিরে এসেছি” বলে নক করতেই, মা আমাকে ভেতরে শাওয়ার নিতে ডাকলো। আমি ভেতরে ঢুকে পুরো অসস্তিতে পরে গেলাম। মা সেই সময় পুরো নগ্ন অবস্থায় শাওয়ার নিচ্ছিল। আমাকে দেখে আমার দিকে এগিয়ে আসলো। আমাকেও টপলেস করে, সাবান মাখিয়ে দিতে শুরু করলো। কিছুক্ষন বাদে আমিও নিজেকে সামলে রাখতে পারলাম না। মা নিজের কাছে টেনে তার বুকে কাধে পেটে পরম যত্নে সাবান মাখাতে শুরু করলাম। তারপর সাবান মাখা অংশে জল দিয়ে মার সারা গায়ে নিজের হাতের স্পর্শ জাহির করছিলাম। আমার মা কে এক হাতে পিছন দিকে থেকে জড়িয়ে শাওয়ারের জলে ভিজতে ভিজতে অন্য হাতে সাবান মাখানোর কায়দা দেখে আমার মা অসস্তি বোধ করার বদলে দেখলাম, বেশ খুশি হল। আমার বুকের উপর চুমু খেয়ে বললো, ” এই তো গুড, আমার ছেলে কিভাবে স্নান করাতে হয শিখে গেছে। বড়ো ও হয়ে গেছে। এইবার তাকে একটা বিয়ে দিয়ে দিতে পারলে আমার নিচ্ছিন্ত।” ” কিরে বল আমায় কিরকম মেয়ে তোর পছন্দ? আজ থেকেই তাহলে খোজ করা আরম্ভ করে দি। তাছাড়া তুই কাউকে সিলেক্ট করে রাখলে আমাকে বলতে পারিস। ” আমি মাকে জড়িয়ে ধরে তার মাই জোড়া জোরে টিপে দিয়ে লজ্জার মাথা খেয়ে বললাম,” আমার কিন্তু তোমার মতন মেয়েই পছন্দ।” মা এই উত্তর শুনে সাথে সাথে আমার হাতে একটা চাপর মেরে আমাকে ছাড়িয়ে বলল, ” ইসস অসভ্য ছেলে, খুব শখ না আমার মতন কাউকে নিয়ে খেলার।” আমি মা র কাধে চুমু খেয়ে বললাম, প্লিজ মা আমার তোমার মতই কাউকে চাই। তুমি রাগ কর না।” মা আমাকে হাগ করে বলল,” দুর পাগল তোর ইচ্ছে আমি বাধা দিতে পারবো না। দেখছি আমার মতন কেউ যদি তোর দায়িত্ব নিতে রাজি হয় তাহলে তাড়াতাড়ি তোকে তার হাতে তুলে দিয়ে আমিও নিচ্ছিন্ত্ত হয়ে যাব।”
আমি মাকে আবেগে আরো জোড়ে জরিয়ে ধরলাম। মার স্তনের নিপেলস গুলো আমার উন্মুক্ত বুকে ঘষা খাচ্ছিল। আমি বললাম ” মা, চলো আজকে আমরা সারাদিন খুব এনজয় করবো। মুভি দেখবো, বাইরে তোমার ফেভারিট রেস্তোরায় খাবো, শপিং করবো। আগের, সব আগেকার সময়ের মতো।” আমার কথা শুনে মার মুখ থেকে হাসি মিলিয়ে গেল। মা আমার দিকে করুন ভাবে তাকিয়ে বলল, ” আই অ্যাম সরি, আমার ইচ্ছে থাকলেও আজ কিছুতেই তোকে কোম্পানি দিতে পারবো না। আমাকে আর আধ ঘন্টা পর ই বেরিয়ে যেতে হবে। কোম্পানির অর্ডার। ক্লায়েন্ট রা আমার জন্য অপেক্ষা করে থাকবে।” আমি মন খারাপ করে মা কে ছেড়ে দিয়ে টাওয়েল নিয়ে বেরিয়ে এলাম। মা মিনিট দুয়েক এর পর বেরিয়ে আমার কাছে এসে আমার চুল ভালো করে মুছতে মুছতে বলল, ” কম অন সুরো, প্লিজ মন খারাপ করিস না। দুদিন পর আমি আবার ফ্রী থাকবো সেদিন আমরা সব কিছু প্ল্যান মাফিক এনজয় করবো তুই দেখিস।” মা গত রাতে রেকর্ড করা পর্ণ ভিডিও টির বিষয়ে একটা কথাও উল্লেখ করলো না। তাই আমিও যেচে ঐ প্রসঙ্গ তুললাম না।
আমি বললাম আজ এত তাড়াতাড়ি বেরোতে হচ্ছে কেনো? মা নিজের চুল শোকাতে শোকাতে বললো, ” আর বলিস না, কোম্পানি একটা নতুন এসকর্ট ওম্যান appoint করেছে। ওর নাম নন্দিনী। আমার থেকে মাত্র কয়েক বছর এর ছোট , যে লাইনে এসেছে কিছুই জানে না। আমাকে ওকে আজকে আগে পৌঁছে তালিম দিয়ে দিতে ইনস্ট্রাকশন দেওয়া হয়েছে।” ” তুই যেদিন সেই হোটেলে গেলি না, ঐ দিনই তো ঐ পাখি ওখানে প্রথম এসে খাচা টে আটক হল।” মার কথা শুনে বুঝতে বাকি রইল না কার কথা বলা হচ্ছে। আমি স্বাভাবিক ভাবেই চুপ করে গেলাম। মা আমার সামনেই চেঞ্জ করল। স্লিভলেস লো কাট ব্লাউজ ট্রান্সপারেন্ট শাড়ী আর কোমরে একটা সুন্দর সোনার চেইন পরে মোহময়ী রূপে সেজে গুজে মা গাড়ি নিয়ে বেরিয়ে যাওয়ার মিনিট দুয়েক এর বাদেই নন্দিনীর ফোন এল। নন্দিনী আমাকে ফোন করে জানালো “আমার সাথে দেখা করতে চাও, ঐ সেম হোটেলে র ১১৩ নম্বর রুমে চলে এসো। আজকে সারা রাত জাগতে হবে। তার আগে সন্ধ্যে টা অন্তত একসঙ্গে কাটানো যাবে।”
নন্দিনীর ডাক আমি প্রত্যাখ্যান করতে পারলাম না। দুই ঘণ্টা পর, ঐ হোটেলের উদ্দেশ্যে রওনা দিলাম। হোটেলে পৌঁছে লবি তেই মিস্টার দুবে র সঙ্গে আবারো দেখা হয়ে গেল। উনি আবারো আমাকে নন্দিনীর মতন আইটেম জোগাড় করে দেবার জন্য ধন্যবাদ জানালেন। সঙ্গে এও জানালেন সামনের সপ্তাহে নন্দিনী সহ ওদের appointed besh kichu corporate escort ke goa trip e jete Hobe। আমি এটা শুনে একটু হতবাক হয়ে গেছিলাম। আমি নন্দিনীর কথা ভেবে কাকুতি মিনতি করলাম ওনার কাছে। আমি বললাম, ” প্লিজ মিস্টার দুবে, আপনি আরো একবার ভেবে দেখুন। নন্দিনী এসব ধকল নিতে পারবে না। আপনি অন্য কাউকে try korun।”
দুবে আমার কাঁধে হাত রেখে আশ্বস্ত করলেন, উনি বললেন,” আমি দেখে চিনতে পারি কার কি প্রটেন্সিয়াল। নন্দিনী র মধ্যে আগুন আছে। সেটা আমরা উটিলাইজ করবো। দেখো না ওকে কি থেকে কি বানিয়ে দি। আলরেডি ওর ট্রেনিং শুরু হয়ে গেছে। আমার জান দায়িত্ব নিয়েছে যখন সে আর এক সপ্তাহে রেডি হয়ে যাবে। যাও নিজের চোখে দেখে আসো এই ক দিনেই ও কতটা ইমপ্রুভ করেছে” আমি মিস্টার দুবে কে বিদায় জানিয়ে নন্দিনীর রুমের দিকে রওনা দিলাম। মনে একটা চোরা আশঙ্কা কাজ করছিল। মার সঙ্গে আবারও দেখা না হয়ে যায়। যাই হোক নন্দিনীর রুমে যেতেই নন্দিনী আমাকে জড়িয়ে ধরে warm welcome জানালো। ওর মুখ নিয়ে ভদকা র স্মেল পেলাম। একই সঙ্গে নন্দিনীর ড্রেস আর hot লুক দেখে আমার চক্ষু চড়কগাছ হয়ে গেছিল। পাতলা ফিনফিনে একটা ট্রান্সপারেন্ট শাড়ির সঙ্গে ফুল ক্লিভেজ এক্সপস করা স্লিভলেস স্ট্রিপ অলা ব্লাউজ পরে তাকে এক্সট্রিমলি হট লাগছিল। সেই সাথে ওর বডি লেঙ্গুয়েজ টা র তার আগের ভদ্র শালীন ভাব টা র বদলে রুমা আণ্টি দের মতন একটা slutness ভাব লক্ষ্য করছিলাম। আমি ওকে জিজ্ঞেস করলাম ” এটা কি পড়েছ? সব কিছু তো দেখা যাচ্ছে। ” নন্দিনী আমাকে বিছানার উপর বসিয়ে বললো, ” এই কিছু ক্ষন আগে একটা দিদি এসে সাজিয়ে দিয়ে গেল। ওর কাছে অনেক কিছু শিখলাম জানলাম। এবার ওগুলো আমাকে পরিস্থিতি অনুযায়ী প্রয়োগ aকরতে শিখতে হবে। আমাকে কেমন লাগছে?”
আমি: দারুন কিন্তু এধরনের ট্রান্সপারেন্ট শাড়ী ব্লাউজ পড়া ঠিক তোমাকে মানাচ্ছে না। আর যাই হোক দের গায়ে পড়া মেয়েছেলে তুমি তো নও।
নন্দিনী মুখে একটা দুষ্টু হাসি এনে বললো, তাই বুঝি, তাহলে তো প্রমাণ দিতে হয় আমিও ওদের মতন আদব কায়দা করে পুরুষ দের মনোরঞ্জন করতে পারি। কম অন সুরো let’s get some fun! এই আমার কাছে এসে আমার ঠোঁটে এ লাগিয়ে দীর্ঘ সময় ধরে চুম্বন করতে লাগলো। চুমু খেতে খেতে আবিষ্কার করলাম, নন্দিনীর উন্নত স্তনের অংশ বিশেষ আমার বুকে ঘষা খাচ্ছে। আমি বেশ বুঝতে পারছিলাম ও আমাকে তাড়াতাড়ি মাল আউট করবার জন্য এটা করছিল। পাঁচ মিনিট ধরে লিপ কিস করা সেরে আমাকে আলতো পুস করে নরম সুন্দর বিছানার উপর শুইয়ে দিয়ে, আমার কোমরের উপর চেপে বসলো। আর ওখানে বসে খানিক টা নারা চারা করতেই আমার পুরুষ অঙ্গের মধ্যে একটা তীব্র উত্তেজনা অনুভব করলাম। ওটা যেন নন্দিনীর ছোয়া পেয়ে প্যান্টে র ভেতর থেকে বেরিয়ে আসতে চাইছে। নন্দিনী শাড়ির আঁচল টা টেনে সরিয়ে দিয়ে নিজের বুক উন্মুক্ত করে আমার ঠোঁটে ঠোঁট রেখে আমার পুরুষ অঙ্গের ওখানে নিজের নিতম্ব র সাহায্যে একটু চাপ দিতেই আমি আর নিজেকে ধরে রাখতে পারলাম না। হটাৎ ই আমার মাল আউট হয়ে গেল, তাও আবার লাভ মেকিং শুরু হবার মাত্র পাঁচ মিনিটের মধ্যেই। নন্দিনী আমার অবস্থা দেখলে হাসতে হাসতে বলল, ” দেখলে তো সুরো আমার ট্রেনিং এর মহিমা, পাঁচ মিনিট ও টিকলে না, এই বার বল আমি পারবো তো? আমাকে মানাচ্ছে তো?”
আমি নন্দিনী কে জড়িয়ে ধরে বললাম কম অন এসব নিয়ে বেশি মেতে ওঠো না। পুরোনো জীবনে ফিরতে পারবে না। এরাই ফিরতে পারবো না।”
নন্দিনী আমার বুকে চুমু খেয়ে বললো, ” দেখাই যাক না, আমি কোন জায়গায় পৌঁ ছাই, আমার প্ল্যান খুব ই পরিষ্কার, দুই বছর এই কোম্পানির হয়ে গতর খাটাবো নিজের সৌন্দর্য কে বেলাবো, আর তারপর সেই পয়সায় সারা জীবন আয়েশে বসে খাবো।”
আমি আরো একবার নন্দিনী কে জড়িয়ে ধরে ওর কানের পাশে চুমু খেয়ে বললাম, “তুমি তো গোয়া যাচ্ছো?”
নন্দিনী: ” হ্যা যেতে হবে। তবে আমার সঙ্গে যদি তুমিও যাও আমার খুব ভালো লাগবে। কি যাবে আমার সঙ্গে?”
আমি: না না সামনের সপ্তাহে আমার রেজাল্ট আউট হবে। তারপর কতগুলো জব ইন্টারভিউ আছে। এখন যাওয়া যাবে না কোথাও।
নন্দিনী: আরে এখনো দুই সপ্তাহ হাতে আছে। শোনো তুমি বাইরে প্লেসমেন্ট নেবে। আমি ও ভাবছি এইবার তোমার সঙ্গে সেটেল করবো। তোমাকে ছাড়া থাকতে একদম ভালো লাগছে না। দুজনে মিলে একটা রেস্তোঁরা র ব্যাবসা খুললে কেমন হয়? আমি এই গোয়া ট্রিপ tar por eder নাগালের বাইরে গিয়ে স্বাধীন ভাবে বাঁচতে চাই। নতুন করে শুরু করতে চাই। দরকার পড়লে আমরা বিদেশে চলে যাব। ওখানে আমার বন্ধুরা আছে। তোমার উপযুক্ত জব পেতে অসুবিধে হবে না। তাছাড়া আমিও তো কাজ করবো তাই অসুবিধে হবে না।
আমি: এসব তুমি কি বলছো নন্দিনী? বাইরে চলে যাবো। নিজের বাড়ি ছেড়ে নিজের মা কে ছেড়ে?
নন্দিনী: এখানে থাকলে তুমি প্রতিদিন তোমার ভালোবাসার মানুষ গুলোকে এই মিস্টার দুবের মতন জানোয়ার দের কাছে ইজ্জত লুঠ হতে দেখবে। ওরা তোমাকেও ওদের মতন বানিয়ে ছাড়বে। বাইরে গেলে তুমি বাঁচবে। মার সঙ্গে কথা বলে দেখো। তাকেও নিয়ে যাবে নতুন শহরে। আর আমি তো থাকবোই। আমরা খুব সুখী হব বুঝলে।। ওখানে কেউ আমাদের বিরক্ত করবে না।
আমি নন্দিনী কে জড়িয়ে ধরলাম, বললাম আমি ভেবে দেখবো।।আর মা কেও বোঝাবো। সে নিচ্চয় আমার সঙ্গে আসবে। নন্দিনী বললো ” হ্যা অবশ্যই তোমার মতন ছেলেকে ছেড়ে কোন মা থাকতে পারবে বলো, সব কিছু ছেড়ে ঠিক তোমার সাথে অন্য জায়গায় সেটেল হবেন তোমার মা। I am very much sure about it” Nandini r kotha Sesh hobar sange sange দরজায় বেল খুব জোড়ে বেজে উঠলো। তার মানে আমাদের একান্তে মিটিং এর সময় শেষ , নন্দিনীর কাজের সময় শুরু। আমি নন্দিনী কে শেষ বারের মতো আকরে জড়িয়ে ধরে ঠোঁটে চুমু খেলাম। তারপর ওর রুম থেকে বাইরে বেরিয়ে আসলাম। আমি বেরানো মাত্র এক অজানা ক্লায়েন্ট আমার দিকে তাকিয়ে হেসে দরজা দিয়ে ভেতরে ঢুকে সাথে সাথেই দরজা বন্ধ করে দিল।

পর্ব ২৮
আমি হোটেল থেকে সোজা বাড়ি ফিরে আসলাম। রাতে আরো মনোযোগ সহকারে মার লেটেস্ট পর্ণ ভিডিও টা পুরোটা চালিয়ে দেখলাম, আর ফুল পার্ভার্ট মাইন্ডেড ছেলের মত ওটা দেখতে দেখতে হস্ত মৈথুন করে শান্ত হলাম। ভিডিও টে মা কে সত্যি অসাধারণ সেক্সী লাগছিল। টাকার জন্য মা এতটা নিচেও নামতে পারে ভিডিও টা দেখবার আগে আমার বিশ্বাস ই হচ্ছিল না। সেদিন রাত্রে তো বটেই, পরদিন সকালে ও মা বাড়িতে ফিরতে পারলো না। মার পাশাপাশি নন্দিনী ও যে হোটেল থেকে বেরোতে পারে নি সেটা ওকে ফোন করে, জানতে পারলাম। নন্দিনীর ফোন সুইচ অফ বলছিল। সাধারণ ভাবে হোটেল রুমে এনগেজ থাকলেই নন্দিনী ফোন সুইচ অফ রাখে , পর দিন দুপুর বেলা যখন আমি সবে মাত্র লাঞ্চ সেরে নিজের ঘরে এসে বসেছি একটা অজানা নম্বরে কল এলো আমার সেল ফোনে। আমি সেটা রিসিভ করতে ওপার থেকে একটা চেনা গলায় বেশ উদ্বেগের আর উত্তেজনা মেশানো কণ্ঠে একটা প্রশ্ন আসলো,” আমার মা কোথায়?” আমি চিনতে পেরেছিলাম ফোনের গলা শুনে , নন্দিনীর মেয়ে ফোন করেছিল। আমি ওকে বললাম, ” what Tomar maa ekhono Bari fere ni, strange!” দিয়ার পক্ষ থেকে আবার ও এক প্রশ্ন ভেসে আসলো, ” আমার মা কোথায়? আমার প্রশ্নের উত্তর দাও।”
আমি বললাম, ” আমি জানি না সে কোথায়। তুমি অপেক্ষা কর, তোমার মা আজকের মধ্যে ঠিক বাড়ি ফিরে আসবে। কোনো কাজে নির্ঘাত আটকে গেছে। কাজ শেষ হলেই বাড়ি ফিরবে”
দিয়া বললো, ” তুমি সব জানো। মা কোথায় আছে। সে বার বার তোমার কথাই বলে। ভালয় ভালোয় বলবে নাকি আমাকে মার খোজ পেতে পুলিশ এর কাছে যেতে হবে?”
আমি এই কথা শুনে ভীষন রকম চিন্তায় পড়ে গেলাম। কোনরকমে ওকে শান্ত করে বললাম। তোমাদের বাড়ি থেকে পাঁচ মিনিট দূরত্বে যে কফি হাউস টা আছে তুমি ওখানে আধ ঘন্টায় পৌছাও আমি আছি। আর এলে সামনা সামনি সব কথা হবে। তোমার মনের অন্ধকার দুর করবার চেষ্টা করবো।”
ফোন রেখে জলদি বেরোনোর জন্য রেডি হয়ে গেলাম। মনে মনে দিয়া কে কি বলবো সেটা মোটামুটি ভাবতে ভাবতেই ঐ নির্দিষ্ট ক্যাফেটেরিয়ায় পৌঁছলাম। ওখানে দিয়ার সামনে পৌঁছতেই ওকে ভীষন উদ্বিগ্ন দেখালো। আমি আমতা আমতা করে প্রথমে নন্দিনীর বাড়ি না ফেরার আসল কারণ টা লোকানোর আপ্রাণ চেষ্টা করলেও, দিয়ার চাপে পড়ে আস্তে আস্তে সব কিছু খুলে বলতে বাধ্য হলাম। সব কথা শুনে দিয়া জাস্ট মানসিক ভাবে ভেঙে পড়লো। ও বাচ্চাদের মতন কাদতে শুরু করেছিল। ক্যাফেটেরিয়ায় তখন বেশ লোক জন ছিল। তারা সবাই আমাদের দিকে তাকাতে লাগলো দিয়ার কান্নার জন্য। বিব্রত বোধ করছিলাম, তাই দিয়া কে নিয়ে তড়িঘড়ি বেরিয়ে পরলাম কফির বিল চুকিয়ে। দিয়া ক্যাফেটেরিয়া থেকে বেরিয়ে আমার কাছে একটা অসম্ভব জেদ করতে লাগলো, ও একবার নিজের চোখে ওর মা কে ঐ হোটেলে কাজ করতে দেখতে চায়। তার সাথে কথা বলতে চায়। আমি ওকে বার বার বোঝাতে চেষ্টা করলাম, দিয়ার মতন মেয়ের কিছুতেই ঐ সব জায়গায় যাওয়া উচিত হবে না। এটে সমস্যা বাড়বে। দিয়া কোনো কথায় কান দিল না। অগত্যা রাস্তা থেকে একটা taxi ডেকে আমরা দুজনে তাতে চড়ে বসলাম। রাস্তায় ট্রাফিক কম ছিল, তাই চল্লিশ মিনিট এর মধ্যেই ঐ হোটেল টায় পৌঁছে গেলাম। রিসেপশন এর ভদ্রলোক ইতিমধ্যে আমাকে চিনে নিয়েছিলেন। আমি গিয়ে ১০৯ নম্বর রুমের স্ট্যাটাস জানতে চাইলে, উনি হেসে বললেন, ” আপনি যার খোজ করতে এসেছেন, উনি এক ঘণ্টা হল বেরিয়ে গেছে। আবার পরশু দিন বুকিং আছে।”
আমি এসে দিয়া কে খবর টা দিলাম। ওর চিন্তা তাতে আরো কয়েক গুন বেড়ে গেল। আমি ওকে কোনরকমে শান্ত করে ওর বাড়ি অব্ধি ছেড়ে দিলাম। ওর বিদায় নেওয়ার সময়, দিয়া আমার হাত দুটো চেপে ধরে বলল, ” মা ফেরা না অব্ধি আমার সঙ্গে একটু থেকে যাও না please, eto boro barite eka eka Amar naa Dom bondho laage।” Or onurodher modhye এমন একটা আন্তরিকতা ছিল।
আমি দিয়ার অনুরোধ ফেলতে পারলাম না। আমাকে ভেতরে এনে বসিয়ে দিয়া ওর সম্পর্কে ওর মার সম্পর্কে নানা গল্প বলতে লাগলো। আমার শুনতে বেশ লাগছিল। কথার প্রেক্ষিতে যৌনতার প্রসঙ্গ উঠলো। দিয়া তার মার এই ব্যভিচার কে খুব খারাপ চোখে দেখছিল। আমার এই ব্যাপার টা ঠিক পছন্দ হলো না। আমি দিয়া কে বললাম, ” তুমি শুধু নিজের দিক টা বিচার করছো। একবার তোমার মার দিক টা বিচার করে দেখো। প্রত্যেক mature lady r ভেতর একটা যৌন চাহিদা থাকে। তার ডাক প্রত্যাখ্যান করা যায় না।” দিয়া আমার দিকে তাকিয়ে বলল, এসব তুমি কি বলছো? মা যা করছে সেটা….” দিয়ার কথা শেষ হল না আমি ওকে মাঝপথে থামিয়ে বললাম, “তোমার বাবা যদি একটু টাইম দিত, তার চাহিদা গুলো যত্ন সহকারে মেটাতো। আজ নন্দিনী এত টা ডেসপারেট হতো না। সময় হলে তুমি বুঝতে sex ER খিদে কি মারাত্মক জিনিস।”
দিয়া বলল, ” ঠিক আছে আমাকে বোঝাও। আমার রুমে চলো, তোমাকে এক রাত্রি সময় দিলাম। তার মধ্যে দেখাও আমার মা কি জন্য হোটেলে গিয়ে দিন রাত পরে থাকে কিসের আকর্ষণে।”
আমি: তুমি এসব কী উল্টো পাল্টা বলছো। মাথা ঠান্ডা কর।
দিয়া: আমার মা আমার বাবা কে চিট করছে, বাবা কে দূরে সরিয়ে দিচ্ছে। আমি সেটা সহ্য করতে পারছি না। তাই তার lover o cheat korbe tobei Amar Shanti Hobe। Tomake aaj raate amar sange shute Hobe। চলে এসো আমার সঙ্গে। আমার ঘর টা এদিকে।
আমি: এসব তুমি কি বলছো। এটা হয় না।
দিয়া: আমার মার সাথে করতে পারলে আমার সঙ্গে করতে অসুবিধে হবার কথা না। তোমার অভ্যেস আছে। তাছাড়া আমাকে দেখে ভার্জিন বলে ভুল করো না। Actually ma Jane naa। কয়েক মাস হলো আমার ও সর্বনাশ যা হবার হয়ে গেছে একটা ফ্রেন্ড এর বার্থ ডে টে গিয়ে।”
আমি দিয়ার কথা শুনে বাক রুদ্ধ হয়ে গেছিলাম। দিয়া আমার হাত ধরে টানতে টানতে নিজের রুমে নিয়ে গেল। তারপর দরজা টা ভেজিয়ে দিয়ে, আমাকে বিছানায় বসিয়ে আমার শার্ট এর বাটন খুলতে শুরু করলো। নিজেই নিজের টপ টা খুলে শুধু মাত্র অন্তর্বাস পড়ে আমার সামনে আসলো। দিয়া কে ঐ ভাবে দেখে আমি আপনা থেকে উত্তেজিত হয়ে উঠলাম। দিয়া কে আমার বুকে জড়িয়ে ধরলাম। দিয়া উত্তেজনায় মুখ দিয়ে অস্ফুট স্বরে আওয়াজ বার করল, “উফফ মা গো” আমি ওকে নিজের কাছে টেনে নিয়ে বিছানায় শুইয়ে দিলাম। দিয়া উত্তেজনায় থর থর করে কাপছিল। প্রথম বার এক সদ্য টিন এজ পার করা যুবতীর সঙ্গে করছিলাম, আমিও ভেতরে ভেতরে ভীষণ উত্তেজিত ছিলাম। ওর বুকের উপর থেকে ব্রা টা টেনে নামিয়ে দিয়ে স্তনে মুখ দিতেই দিয়া উত্তেজনায় ছট পট করতে লাগলো। খানিক খন ধরে ঐ ভাবে আদর করার পর আমি ওর প্যান্টের ভিতর হাত বাড়ালাম। দিয়া আবারো কেপে উঠল, কিন্তু আমাকে বাধা দিতে পারলো না। প্যান্ট টা নামিয়ে ওর গোপন অঙ্গে হাত বোলাতে বোলাতে দিয়া কে অস্থির করে আস্তে আস্তে নিজের ঠাটানো বাড়াটা ওর যোনির মুখে সেট করলাম। আমার কাছে সে সময় কোনো প্রটেকশন ছিল না। প্রথম বার যৌনতার অমোঘ আকর্ষণে অন্ধ হয়ে কনডম এর প্রয়োজন অনুভব করলাম না। আমি দিয়ার যোনির মধ্যে নিজের বাড়াটা গেঁথে খুব আস্তে আস্তে যত্নে ঠাপ দেওয়া শুরু করলাম, যাতে ওর ব্যাথা না লাগে। দিয়ার যোনির ভেতর টা এতটাই টাইট ছিল, আমার বাড়াটা কে যেনো গিলে নিচ্ছিল, ঠাপ দিতে দিতে দিয়ার ঠোঁট বুক মুখ দিয়ে আদরে ভরিয়ে দিচ্ছিলাম, দিয়া আমাকে পুরোপুরি সপে দিয়েছিল, ১৫ মিনিট চোদার পর দিয়া আর সহ্য করতে পারলো না। ওর ভেতর টা ভিজে গেছিল, দশ মিনিটের মধ্যেই ওর রস বেরিয়ে গেছিল। শেষে থাকতে না পেরে দিয়া প্রথম বার মুখ খুললো, ও বলল, ” তোমার ওটা বের করে নাও প্লিজ আমার ভেতর টা ছিড়ে যাচ্ছে। খুব যন্ত্রণা হচ্ছে। ”
আমি দিয়ার মাথায় হাত বুলিয়ে দিয়ে ওর ঠোঁটে একটা গভীর চুমু একে দিয়ে বললাম, ” আর তো কিছুক্ষন সোনা আমার ও হয়ে এসেছে।” এই বলে ঠাপানোর গতি বাড়িয়ে দ্রুত অর্গানিজম বের করবার দিকে নজর দিলাম। দিয়া ক্লান্ত স্বরে বলছিল, বাইরে করো প্লিজ বাইরে কর। আমি ওর কথা মানতে পারলাম না, উত্তেজনায় পাগল হয়ে দিয়ার যোনির ভেতরেই আমার মাল আউট করলাম। আর মাল আউট করে দিয়ার বুকের উপর শুয়ে পড়লাম। যৌন সঙ্গমে র অপার্থিব সুখে দিয়ার চোখ থেকে জল বেরিয়ে এসেছিল, সুখের আবেশ এ কয়েক মিনিট আমাকে নিজের বুকের উপর জড়িয়ে শুয়ে থাকবার পর মুহূর্তে দিয়ার মধ্যে হটাৎ করে ভয় আর উদ্বেগ এর আবির্ভাব হল। দিয়া আমাকে বলল,” এটা তুমি কি করলে, আমার বারণ স্বত্ত্বেও ভেতরেই ঢেলে দিলে, কদিন হল আমার পিরিওড irregular hocche, Jodi kichu haye jay Tumi tar day nebe?”
আমি ওকে শান্ত করে ওর গালে চুমু খেয়ে বললাম, ” দিয়া রিলাক্স, তুমি বড় হয়েছ, তাই এভাবে রিএক্ট করো না। কিছু প্রব্লেম হবে না। একটা ওষুধ খেয়ে নিলেই তুমি ৭২ ঘণ্টার জন্য সেফ। বুঝলে তোমার মার ব্যাগে পেয়ে যাবে আইপিল , খেয়ে নিও। তুমি চাইলে আমিও ওটা এনে দিতে পারি। এখন ওটা তোমার দরকার পড়বে।”
আরো আধ ঘন্টা পর নন্দিনী ফিরে আসছে খবর শোনার পর দিয়ার বাড়ি থেকে বেরোলাম, দিয়া আমাকে বাইরে গেট অব্ধি ছেড়ে দিল। তারপর বাড়ি ফিরে আসার পনেরো মিনিট এর মধ্যে দেখলাম, মা ও ফিরে আসলো রীতিমত ক্লান্ত আর বির্ধ্বস্ত অবস্থায়। আর এসেই বললো, বাড়ি ফিরে ও শান্তি নেই, রাতের বেলা একজন জ্বালাতে আসবে…বুঝলি, দিবাকর বাবু দুদিন ধরে আমাকে ফোন করেছিল, আমাকে না পেয়ে রবি কে পাগল করে দিচ্ছে ফোন করে করে, আজকে দুঘন্টা র জন্য আস্তে বলেছি।” আমি মার ব্যাগ টা নিয়ে তার জন্য গ্লাসে জল ঢালতে ঢালতে বললাম,” তুমি করতে পারবে আজ রাতে? তোমার রেস্ট এর দরকার।”
মা আমার হাত থেকে জলের গ্লাস টা নিয়ে তাতে চুমুক দিয়ে একটা গভীর নিশ্বাস ছেড়ে বলল, পারতে হবে। ভালো পেমেন্ট নেবো আজকের জন্য, তাছাড়া কাল সকাল টা পাচ্ছি রেস্ট নেবার জন্য , বিকেলে একটু বেরোব কেনাকাটি করতে, তুই ও আসবি আমার সাথে, গোয়া ট্রিপের জন্য যা যা প্রয়োজন সব কিনে নিতে হবে কালকেই, না হলে পরে আর সময় পাওয়া যাবে না।”

পর্ব ২৯
মা বাড়ি ফিরে এসে রাতের প্ল্যান আর আগামী কাল কি করবে একটা ধারণা দিয়ে চেঞ্জ করবার জন্য নিজের রুমের ভেতর ঢুকতেই আমিও পেছন পেছন ঢুকলাম। আর ঢুকেই মা কে পিছন দিক থেকে জড়িয়ে ধরলাম। মা হাসি মুখে, আমার আদর সামলে, নিজের ভ্যানিটি ব্যাগ টা এগিয়ে দিয়ে বলল, ব্যাগের ভেতর অনেক গুলো টাকা আছে, ওগুলো ব্যাগ থেকে বার করে তোর কাছে রেখে দে।” আমি মার কথা মতন ব্যাগ টা খুলে অবাক হয়ে গেলাম, ভেতরে কারি কারি পাঁচশো র নোট এর বান্ডিল। সব মিলিয়ে পাঁচটা বান্ডিল ছিল, আর প্রত্যেক বান্ডিল এ পঞ্চাশ টা নোট ছিল। আমি দেখে অবাক হয়ে গেলাম, আমি বললাম, “এত টাকা …. আমি নিয়ে কি করবো”
মা আমার দিকে তাকিয়ে স্নেহের সুরে বলল, রেখে দে ইচ্ছে মতন খরচ করবি। আমি যা রোজগার করছি সব তো তোর জন্য। আমার কাছে ছাড়া আর কে আছে বল।” আমি আর আপত্তি করতে পারলাম না। মার দেওয়া টাকা গুলো নিজের কাছে ই রেখে দিলাম। যথা সময়ে রাতে একটা বড়ো গাড়ি আমাদের বাড়ির সামনে থামবার আওয়াজ শুনতে পেলাম। গাড়ির আওয়াজ পেয়ে আমি বারান্দায় গেলাম, দেখলাম দিবাকর বাবু নামলেন , সঙ্গে করে আরো এক অপরিচিত ব্যাক্তি ও গাড়ি থেকে নামলেন। এই ২ য় ব্যাক্তি টির দেখলাম বেশ কম বয়েস। দিবাকর বাবুর তুলনায় ওনাকে একটু যেন নার্ভাস মনে হল। বেল বাজাতেই মা দুই মিনিটের মধ্যে দরজা খুলে দিল। আর দরজা খুলে দিবাকর বাবুর সঙ্গে ঐ অপরিচিত ব্যাক্তি কে দেখে একটু হতবাক ই হয়ে গেছিল। যাই হোক ওদের ভেতরে এনে ড্রইং রুমে বসানোর পর দিবাকর বাবু ঐ ব্যাক্তির সঙ্গে মার আলাপ করে দিল। উনি ছিলেন বিখ্যাত industrialist Seth dhanraj er Bhaipo। Ma দিবাকর বাবু র সামনে মদ এর ব্যাবস্থা করতে করতে বলল, “ফোনে তো এনার কথা হয় নি।” দিবাকর বাবু বলল, ” ফোনে কি সব কথা হয় ডার্লিং, তোমার মতন সুন্দরীর appointment jokhon peyechi oke songe niyei Aslam। Jao okei aage khusi Kore dao, o বেচারা এখনো ভার্জিন, ওর ফিতে কেটে শুভ সূচনা করে দাও। আমার কয়েক লাখ টাকার অর্ডার ফাইনাল হওয়া এখন তোমার হাতে।”
মা কিছুক্ষন ভেবে দিবাকর বাবু র প্রস্তাবে রাজি হয়ে গেল, একটা লম্বা পেগ ড্রিঙ্কস শেষ করে একটা সিগারেট ধরিয়ে বেশ খানিক টা ধোয়া ছেড়ে বললো, ” ওকে আই অ্যাম রেডি। তবে যা দাও আজকে ডাবল পেমেন্ট লাগবে।”
দিবাকর বাবু উল্লাসে ফেটে পড়ে বললেন, ” তাই দেব, কিন্তু তোমাকে বিছানায় চাই।” আর সময় নস্ট না করে দুজন কে নিয়ে মা তার বেডরুমে প্রবেশ করলো। ঐ মিস্টার ধনরজের ভাইপো যতক্ষণ করছিল মা বেশ শান্তই ছিল, প্রব্লেম টা শুরু হল দিবাকর বাবু বিছানায় মার শরীরের চার্জ নেবার পর থেকেই। উনি মার কথা কানে না তুলে বরাবরের মতন এনাল sex korte shuru করলেন। আর তার সঙ্গে আশাব্র গালাগাল। যা শুনে আমার ই কান লাল হয়ে যাচ্ছিল।
মা একটা সময় পর অনুনয় বিনিনয় করা বন্ধ করে দিল। দিবাকর বাবু অনেক দিন বাদে তার ফেভারিট এসকর্ট ইন্দ্রানী কে বিছানায় উন্মত্ত হয়ে উঠেছিলেন। গায়ের জোর দিয়ে বিছানায় চেপে ধরে মা কে ঠাপ দিচ্ছিলেন । প্রতি ঠাপে মা যন্ত্রণায় আর্তনাদ করে উঠছিল। ঠাপাতে ঠাপাতে দিবাকর বাবু ঐ মিস্টার ধনরজ এর ভাইপো কে বলছিল, ” এ দেখো সন্দীপ, সাচ্চা মরদ কইসে চুদাতে হে এক পয়লা নম্বর কি রেণ্ডিকো। আও তুম ভি আকে ফির সে শুরু হো যাও। এক ঘন্টা আর ভি বাকি হে।” দিবাকর বাবু র কথা শুনে ঐ সন্দীপ ও আরো একবার মার শরীরের মজা নিতে এগিয়ে এলো। দুজনে মিলে যখন আরো এক ঘন্টার উপর মার শরীর টাকে উল্টে পাল্টে ভোগ করে ফাইনালি ছাড়লো তখন ঘড়িতে রাত আড়াইটা বেজে গেছে। ওরা জামা প্যান্ট পরে নিয়ে বেরিয়ে যাওয়ার পর আমি কয়েক সেকেন্ড এর জন্য একবার মায়ের রুমে গেছিলাম। আর গিয়ে মা কে পুরো ধর্ষিতা নারী র মতন ক্লান্ত ও নগ্ন অবস্থায় শুয়ে থাকতে দেখে মন টা খারাপ হয়ে গেল। সেই সময় মার ঠোঁটের কোণ কেটে গিয়ে রক্ত জমাট বেঁধে ছিল। আমি পা টিপে টিপে মার রুমে ঢুকে চাদর দিয়ে মার শরীর টা ঢেকে আলো নিভিয়ে ফের নিজের ঘরে ফিরে এসেছিলাম। তার পর আমার আর মায়ের জীবনে সাম্প্রতিক কালে ঘটা একের পর এক অবিশ্বাস্য ঘটনার কথা ভাবতে ভাবতেই কখন যে ঘুমিয়ে পড়েছিলাম খেয়াল করি নি। ঘুম যখন ভাঙলো বেশ বেলা হয়ে গেছে। মা বিছানা ছেড়ে ততক্ষনে উঠে গেছে। আমি মার রুমে গিয়ে দেখলাম মা উঠে আগের রাতের বাসি ড্রেস চেঞ্জ করে বিছানার উপর বসে তার গোপন অঙ্গে জেল লাগাচ্ছে। আমাকে দেখে হেসে গুড মর্নিং বলে ” ব্রেকফাস্ট করেছিস?” জিজ্ঞেস করল। আমি ” এই করবো।”
মা বললো,” তুই আজ একটু সার্ভ কর না। আমার এই হয়ে এসেছে আর ফাইভ মিনিট। মালতি ব্রেক ফাস্ট রেডি করে দিয়েছে।”
আমি মার কথা মতন ব্রেক ফাস্ট সার্ভ করে আমাদের দুজনের জন্য ব্রেক ফাস্ট সাজিয়ে ডাইনিং টেবিলে বসবার মিনিট খানেক এর মধ্যে মা একটা সেক্সী পাতলা হাউস কোট পরে ডাইনিং রুমে খেতে আসলো। আগের রাতের ক্লান্তির ছাপ তখনও মার মুখে স্পষ্ট বোঝা যাচ্ছিল। আমি খেতে খেতে তাকে জিজ্ঞেস করলাম,
“আজকেও কি বেড়াবে?”
মা উত্তর দিল, ” হু আজ ও বেড়াতে হবে।”
আমি: তোমার খুব ধকল যাচ্ছে। ঘন ঘন ডেট পড়ছে। আজ না গেলেই নয়। দেখো না ফোন করে।
মা: উহু আমি একান্ত না যেতে পারলে অন্য কেউ আমার কাজ টা নিয়ে নেবে। এমনিতে এই লাইনে এখন হিউজ কম্পিটিশন, এখন রিস্ক নিতে পারছি না।
আমি রাতে তো রেস্ট পেলে না। আজকেও রাত জাগবে পারবে তো।
মা: চিন্তা করিস না। টাকার নেশায় এমনিতেই তোর মার ঘুম কমেই গেছে। আমি ঠিক সামলে নেবো। অভ্যাস হয়ে যাচ্ছে আস্তে আস্তে..।
আমি বাকরুদ্ধ হয়ে গেলাম। ব্রেকফাস্ট নেওয়ার পর মা র ফোনে একটা ফোন এলো। মা আমার সামনে কথা না বলে নিজের রুমে চলে গেল। আমিও আমার রুমে চলে আসলাম। আমার ফোনেও কল আসলো। রুমা আণ্টি র কল। আমি কেটে দিলাম, কিন্তু তারপরেও রুমা আণ্টি পুনরায় কল করলো। আমি বাধ্য হয়ে রিসিভ করলাম। বেশ বিরক্তির সুরে বললাম ” হ্যালো কি হয়েছে, বার বার কল করছো কেনো।” রুমা আণ্টি হেসে বলল,” দরকার আছে বলেই কল করছি বুঝলে, আজ রাতে কি করছো? মা তো অভিসারে বেরোবে একাই কাটাবে?
আমি বললাম, ” হ্যা একাই থাকবো।”
রুমা আণ্টি বললো, ” তোমার কোম্পানির ব্যাবস্থা করে ফেলেছি। সন্ধ্যে সাতটা নাগাদ পৌঁছে যাবে। হোটেল এর অ্যাড্রেস রুম নম্বর তোমাকে sms Kore dicchi।”
আমি বললাম, ” আমি আর এসব করবো না। এটা অন্যায়। আমাকে এভাবে বিরক্ত কর না।
রুমা আণ্টি : দুর পাগল ছেলে, বিরক্ত কিসের, ভালোবেসে ডাকি, তুই ও আনন্দ পাস না বল। বেশি নাটক না করে চলে অায়।
আমি: না রুমা আণ্টি না, এটা আর হয় না। তারপর হোটেলে গিয়ে পারবো না। আমাকে ছেড়ে দাও। তোমাকে যত টাকা লাগবে আমি দেবো। আমার সঙ্গে এসব করো না প্লিজ।
রুমা আণ্টি: উফফ এত ভারী নাছোড়বান্দা ছেলে, ভালো কথায় কিছুতেই বোঝে না। দেখ, আসতে হবে ই, আমি একজন কে কথা দিয়ে ফেলেছি। আর আমাদের লাইনে জুবানের দাম তাই সব কিছু। আর আমাকে টাকা দেখাস না। টাকা কিভাবে কামাতে হয় আমি জানি। এটাই শেষ বার তুই যদি না আছিস তোর মায়ের ভিডিও টা একজনের খুব পছন্দ হয়েছে, সে মাগীর নাম ঠিকানা চাইছে। কি বল দিয়ে দেবো তাকে তোর মায়ের নাম অ্যাড্রেস।
আমি: না না এটা করো না। আমি আসছি।
রুমা আণ্টি মুখ দিয়ে একটা চুমুর উম্মননাহ শব্দ বের করে, তারপর বললো,
” That’s like my good boy, osudh e kaj debe Ami jani। Ma r kotha tulle Suro babu last ha ha ha …, Sms পাঠাচ্ছি, টাইমে পৌঁছে যাবি। আর গেলে তোর ই লাভ হবে বুঝলি। চল বাই…”
আমি আপসেট হয়ে ফোন টা রেখে দিলাম। দুপুর গড়িয়ে দেখতে দেখতে সন্ধ্যে হয়ে গেলো। মা আমার গালে চুমু খেয়ে মাথায় হাত বুলিয়ে যথা সময় সেজে গুজে বেরিয়ে গেলো।
মা বেরিয়ে যাওয়ার আধ ঘণ্টা পর আমাকেও বাড়ি লক করে দিয়ে বেড়াতে হলো। আমার গন্তব্য ছিল দক্ষিণ কলকাতার একটা মাঝারি মাপের হোটেল। সেখানে পৌঁছে নির্দিষ্ট রুমে র সামনে পৌঁছে ডুর বেল টিপতেই, একজন লাস্যময়ী সুন্দরী আধুনিকা মডার্ন নারী দরজা খুলে দিল। যাকে এক ঝলক দেখে আমি একেবারে মুগ্ধ হয়ে গেলাম। বয়স ৩৫-৩৬ এর বেশি হবে না। কিন্তু অসামান্য সুন্দরী। খুব মডার্ন আর সেক্সী ভাবে স্লিভলেস মাইক্রো মিনি ব্লাউজ এর সঙ্গে একটা ট্রান্সপারেন্ট শাড়ী পড়েছে। পাকা আমের মতন উন্নত স্তন জোড়া র অর্ধেক টা টাইট ব্লাউজ এর বাইরে বেরিয়ে ছিল। আমার মুখ হা হয়ে গেছে দেখে মিনিট দুয়েক দাড়িয়ে আমাকে জরিপ করে স্মার্টলি একটা হাসি হেসে উনি বললেন,” হে তোমার আমাকে দেখা হয়ে গেলে পর কাম ইন, আমরা ভেতরে এসে কথা বলতে পারি।” আমি সলজ্জ হেসে ওনার সঙ্গে ঐ হোটেল রুমের ভেতর প্রবেশ করলাম। ঘরে ঢুকেই উনি আমাকে জিজ্ঞেস করল, আগে কি নেবে বলো ঠান্ডা কিছু নাকি something hot? Ami matha nere bollam kichu laagbe na।
তারপর ঐ সুন্দরী আধুনিকা নারী তার পরিচয় দিলেন। ওনার নাম ছিল Mrs কামিনী বর্মন। কবিতা আণ্টি র কাছ থেকে উনি আমার খবর পেয়েছিলেন, কবিতা আণ্টি মিসেস বর্মন এর ক্লাসমেট। সম্প্রতি এক প্রাইভেট পার্টি টে এক gigolo r service newar samoy moja na peye peye bar bar Amar name করছিলেন, সাথে এও বলছিলেন আমার একটা এর ভালো জব এর প্রয়োজন আছে। আমার নামে নিজের প্রিয় বন্ধুর কাছ থেকে এত প্রশংসা শুনে কামিনী বর্মন আমাকে টেস্ট করবার জন্য উতলা হয়ে উঠেছিলেন। বিশেষ করে অন্য কোথাও জব পাবার আগেই, আমার রেজাল্ট আউট হবার দিন তিনেক আগে ই উনি আমাকে বাজিয়ে দেখে একটা লোভনীয় চাকরির অফার দিলেন। বর্মন দের ই একটা Pharmaceutical ফার্মে ম্যানেজার rank e Job। Mrs বর্মন ঐ কোম্পানির একজন ডিরেক্টর। এই জবে প্রচুর টাকা স্যালারি পাবো কিন্তু কাজের কোনো নির্দিষ্ট সময় সীমা নেই। ২৪*৭ দিন রাত আমাকে বেড়ানোর জন্য রেডি থাকতে হবে। মাসে কেবল চারটে দিন ছুটি পাবো। আর রাজ্যের বাইরেও প্রথম দিকে পোস্টিং হতে পারে, দেশের পচ্ছিম প্রান্তের কোনো শহরে। আমি থাকবার জন্য ফ্ল্যাট, আর ইউজ করবার জন্য ২৪*৭ transport pabo। Kaj charao Amake director der party te aste Hobe , aar oder Majhe modhye songo dite Hobe। তাহলেই একেবারে নিচ্ছিনত লাক্সারি সেট লাইফ হাতের মুঠোয়। কামিনী দেবী আমার পাশে বসে এমন ভাবে কথা গুলো বলছিলেন, আমাকে একটা অন্য জীবনের স্বপ্ন দেখালেন, আমি সহজেই তাতে প্রলুব্ধ হয়ে গেলাম। সাথে সাথে ভালো মন্দ কিছু না ভেবে মিসেস বর্মন কে ওনার জব এ যোগ দেওয়ার পক্ষে প্রাথমিক ভাবে হ্যা বলে দিলাম। উনি ওনার ব্যাগ থেকে একটা bond paper bar করলেন, আমাকে ওটাতে সই করতে বলে রুম সার্ভিস কে দিয়ে হার্ড ড্রিংক আনালেন। আমার মিসেস বর্মণের আচরণ একটু অদ্ভুত লাগছিল। ওনার কথা মতন বন্ড পেপারে সই করার আগে ফোন করে মাকে একবার এই good news ta জানানো শ্রেয় মনে করলাম। মাকে ফোন করবো বলে প্যান্টের পকেট থেকে নিজের স্মার্ট ফোন টা বার করেছি। এমন সময় মিসেস বর্মন আমার হাত থেকে ফোন টা কেরে নিয়ে, আমাকে ডান দিক থেকে এসে জোড়ে joriye ধরলো। কামিনী দেবী আমার কানের পাশে কাধের উপর কিস করতে করতে বলল, ” এসব ছারো, তোমার ডিউটি স্টার্ট হয়ে গেছে এখন থেকে আমরা যেটা বলবো তুমি সেটা করবে। কম অন শার্ট টা খুলে ফেলো সোনা, এসো আমরা একে অপরকে আজ থেকেই বোঝা আরম্ভ করি।” মিসেস বর্মন এর মতন অভিজাত না রীর থেকে আমি এরকম আচরণ জন্য প্রস্তুত ছিলাম না। কামিনী বর্মন আমাকে জড়িয়ে ধরতেই, দেখলাম ওর হাত থেকে ফোন টা নিচে পড়ে গেলো। উনি আমার শার্ট এর বোতাম খুলতে লাগলেন। আমি এসির মধ্যেও ঘামতে শুরু করলাম।

পর্ব ৩০
আমি দুরু দুরু বুকে কাপতে কাপতে মিসেস বর্মন কে বললাম, ” এটা কি করছেন মিসেস বর্মন, প্লিজ ছাড়ুন আমাকে।”
কামিনী বর্মন হাসতে হাসতে আমার শার্ট টা খুলে নিয়ে আমার বুকে তার বা হাত টা বোলাতে বোলাতে বললো, ” তুমি কিছুই বোঝ না…তাই না। তোমাকে আমাদের সঙ্গে মিশতে গেলে নিজেকে যে একটু পাল্টাতে হবে। স্মুথ বিজনেস এর প্রয়োজনে আমাদের সঙ্গে যখন তখন শুতে পর্যন্ত হবে। চলো আজ থেকেই এই সিনসিলা শুরু করে দি”
আমি: ” এসব কি বলছেন আপনি…
কামিনী বর্মন: ” আস্তে আস্তে সব শিখে যাবে। ডিরেক্টর দের খুশি রাখা , বিশেষ করে আমার খেয়াল রাখা। সবার সাথে মিলে মিশে কাজ করা। আমাদের সঙ্গে পার্টি টে ড্রিংক করা। সব কিছু শিখবে…”
এই বলে উনি নিজের হাতে একটা পেগ বানিয়ে আমার দিকে এগিয়ে দিলেন। আর বললেন এটা খেয়ে নাও, সব কিছু easy haye jaabe।” এই বলে আমার মুখে জোর করে ড্রিংক টা ঢালতে লাগলো। দুই ঢক খেয়েই আমার বমি হয়ে যাবার জো হলো, পেগ টা এত তাই নিট বানিয়েছিল। ঐ গ্লাস টা আস্তে আস্তে শেষ করতেই আমার মাথা টা ঘুরে গেলো। চোখের সামনে দেখতে পেলাম, মিসেস বর্মন নিজের শাড়ি টা খুলে একটু একটু করে আমার দিকে এগিয়ে আসলেন। আমাকে আলতো পুস করে বেডে শুইয়ে দিল। আর তারপর কামিনী আমার কোমরের উপর উঠে প্যান্টের বেল্ট জিপ খুলে, প্যান্ট টা আর জকি টা নীচে নামিয়ে , আমার বাড়াটা বের করে তাতে একটা চকলেট ফ্লেভারের কনডম পড়িয়ে নিজের গুদে সেট করলো। আর আমার হাত দুটি চেপে ধরে আমার কোমরের উপর বসে জোরে ঠাপ খেতে শুরু করলো। ওর দেহের ভার আমার কোমর আর বাড়ার উপর পরছিল, ঐ পজিশনে চোদানোর অভ্যাস না থাকার ফলে আমার খুব কষ্ট হচ্ছিল। বাড়া টায় এত চাপ পড়ছিল মনে হচ্ছিল ওটা ফেটেই যাবে, চোদানোর সময় মিসেস কামিনী বর্মন একেবারে নির্দয় ভাবে চুদ ছিলেন। ফুল ডমিনেট করছিলেন, তার আদর আমাকে তৃপ্তির সাথে সাথে ব্যাথায় ভরিয়ে দিচ্ছিল। আমি অনুরোধ করছিলাম ছাড়বার জন্য কিন্তু সেই অনুরোধ উনি কানে দিচ্ছিলেন না। এই ভাবে করতে করতে মাত্র ১০ মিনিটেই আমার বীর্য বের হয়ে গেলো, তারপরেও উনি আমাকে ছাড়লেন না। আরো পনেরো মিনিট একই পজিশনে চোদানো চালিয়ে গেলেন। তারপর একগাদা রস বের করে, কনডম পাল্টে দিয়ে আবার শুরু করল। এবার দাড়ানো পজিশন নিয়ে করা হল। আমি কামিনীর পেছনে যেতে বাধ্য হলাম। রুমের জান লার দিকে কাচের দেওয়াল এর দিকে ফেস করে কামিনীর ass hole e ঢুকিয়ে ইন্টারকোর্স শুরু হলো। কামিনীর কোমর টা আমাকে জড়িয়ে রাখতে হলো সাপোর্ট এর জন্য। তারপর কামিনী বর্মন এর কথায় নেশায় বুদ হয়ে জোরে জোরে ঠাপাতে শুরু করলাম। এইবার পনেরো মিনিটে মাল আউট হয়ে গেল। তারপরেও কামিনী বর্মন এর শখ মিটল না। নিজের হাতে থুতু বার করে আবারো আমার বাড়া তাকে মালিশ করে বড়ো করতে লাগলো। আমি বললাম, ” এত রস আমার কোনোদিনই বের হয় নি। আজ আর আমি পারবো না। প্লিজ ছেড়ে দিন আমায়।”
কামিনী স্লাট ওম্যান এর বাড়া তাকে ধরে মালিশ করতে করতে বলল,” তোমার এটার ভেতরে না আরো রস জমে আছে, পুরোটা বেড়ায় নি এখনও, যত টুকু পারবো আমি ঠিক নিংড়ে নেবো তোমার থেকে। কম অন গেট রেডি।” আমার বাড়াটা খাড়া করে আরো পেগ ড্রিংক বানিয়ে খাইয়ে দিল। ওটা খাবার পর আমি বিছানায় এলিয়ে পড়লাম। কামিনী বর্মন তারপর আমার উপরে শুয়ে পড়ল। আমার ঠোঁটে ঠোঁট রেখে চুমু খেতে খেতে আমাকে ফের নেশা গ্রস্ত করে তুললো। আমার ঠাটানো বাড়াটা আরো একবার কামিনী দেবীর গুদে প্রবেশ করলো। আর আধঘন্টা ধরে বিছানায় তুমুল আবেগ ঘন আদর করা র পর ফাইনালি মিসেস বর্মন যখন ছাড়লো, আমার সর্বাঙ্গ থেকে বাথ্যা হচ্ছে। মাথা তুলে উঠে দাড়াতে চেষ্টা করলাম, কিন্তু পারলাম না, বিছানার উপর ধপ করে পরে গেলাম। আর বিছানায় পড়তে মিসেস বর্মন আমাকে পুনরায় জড়িয়ে ধরলো, আমি ক্লান্ত ছিলাম, মিসেস বর্মন এর সুন্দর নরম নগ্ন শরীর টাকে জড়িয়ে খুব সহজেই ঘুমিয়ে পরলাম। সারারাত ঐ ভাবে মিসেস বর্মন এর সঙ্গে এক বিছানায় কাটিয়ে , সকালের আলো জানলা দিয়ে মুখে এসে পড়তেই আমি ধর মর করে উঠে পরলাম। শার্ট টা কুড়িয়ে পড়বার সময় আয়নায় চোখ চলে গেছিল। আমার বুকে টাটকা কামড়ে র দাগ দেখতে পেলাম। ছড়ে গিয়ে হালকা ব্লিডিং ও হচ্ছিল। আমি ওঠবার মিনিট খানেক এর মধ্যে মিসেস বর্মন এর ও ঘুম ভাঙলো। উনি উঠেই আমাকে পিছন দিক থেকে প্রেমিকার মত জড়িয়ে ধরলো, তারপর আমার গালে কিস করে বলল, ” তুমি উঠে পড়েছ। লাস্ট নাইট ইউ আর awesome। কবিতা ভুল কিছু বলে নি তোমার বিষয়ে, তুমি সত্যি খুব ভালো খেলো। মনে রাখবে যার তার সাথে শুয়ে নিজের এনার্জি আর পৌরুষ নষ্ট করবে না, নাউ ইউ আর টোটালি মাইন।আগে আমাকে তৃপ্ত করবে তারপর দম থাকলে বাকিদের চাহিদা মেটাবে… আর ভুলে যেও না সামনের সপ্তাহে তোমার জয়নিং। তার আগে তোমাকে এখানে একটা সই করতে হবে।” এই বলে আগের দিনের সেই bond পেপার টা আমার সামনে ধরলেন আর একই সঙ্গে পেন ও এগিয়ে ধরলেন। আমি থমকে আছি দেখে উনি হেসে আমাকে আবারো একটা কিস খেয়ে বলল, ” কম অন ডোন্ট গেট afraid, Tumi toh Amar under EI thakbe, bhoy nei, aste aste sob kichu obhyas hoye jabe। Nao Ebar lakkhi cheler moton Soi Kore dao, appointment letter niye Bari jao.” আমি আমতা আমতা করে ওনাকে বললাম, ” একবার মার সঙ্গে আলোচনা করে নি….তারপর একদিন এর মধ্যে আমি ফাইনাল ডিসিশন নিয়ে সাইন করে নেবো।”
আমার কথা শুনে মিসেস বর্মন কে একটু বিরক্ত দেখালো। সে আমাকে ঠেস দিয়ে কথা শোনালো, যা আপনার মেল ইগো কে হার্ট করলো, উনি বললেন, ” এত বড়ো হয়েছ। Qualified হয়েছ, এখনো এরকম মা মা করলে সামনের দিকে এগোতে পারবে না। নিজের ডিসিশন নিজেই নাও। এটে ভাবার কি আছে। এত ভালো জব এত ভালো স্যালারি ক্যাপ। তোমার লাইফ ফুল সেট হয়ে যাবে। কম অন আজকেই সাইনিং প্রসেস কমপ্লিট করে ঝামেলা মিটিয়ে ফেল। আমরা এমন ক্যান্ডিডেট চাই যারা কোম্পানির জন্য fully committed Hobe। Tai jonyo EI formality Kora।”
Mises burman ER kotha shune Ami চিন্তায় পড়ে গেলাম। মিসেস কামিনী বর্মন আমার মাথায় হাত বুলিয়ে বলল, ” আরে কেনো এত ভাবছো? তোমার লাইফ সিকিউরড করে দেবো। আমি তো আছিই। নিচ্চিন্তে সাইন করো… বাকি টা আমার উপর ছেড়ে দাও।”
আমি মিসেস বর্মন এর কথায় সাইন করে দিলাম বন্ড পেপারে। ঠিক করে বন্ড পেপারে লেখা ক্লজ গুলো পড়তে পারলাম না, শুধু একটা জিনিস ছাপার অক্ষরে চোখে পড়েছিল, যাতে লেখা ছিল, যাই হয়ে যাক ১০ বছরের আগে আমি ওদের কোম্পানির থেকে রিজাইন করতে পারবো না। সাইন করে আরো এক রাউন্ড বিছানায় শুয়ে ইচ্ছে না করলেও কামিনী ম্যাম কে সন্তুষ্ট করতে হলো। তারপর appointment letter হাতে নিয়ে বাড়ি ফিরলাম। এক সপ্তাহ পর join er date chilo। বাড়ি ফিরে স্নান করে বসেছি আমার মাও হোটেল থেকে ডিউটি সেরে ফিরলো। তাকে সেই সময় খুব tired ar ekhausted দেখাচ্ছিল। বাড়ি ফিরে নিজের রুমে না গিয়ে ড্রইং রুমের সোফার উপর ধপ করে বসে পড়লো। তারপর আমার সামনেই ব্যাগ থেকে সিগারেট এর বাক্স টা বের করে তার থেকে একটা সিগারেট নিয়ে লাইটার দিয়ে ধরিয়ে এক রাশ ধোয়া ছেড়ে বলল, ” কাল রাতে হেভী ধকল গেছে বুঝলি…৩ জন পালা করে আমাকে ছিড়ে খেয়েচে। এখন শাওয়ার নেবো, তারপর খাবো। তুই খেয়ে নিয়েছিস?” আমি মাথা নাড়লাম, মা বলল, ঠিক আছে তুই একটু খাবার গরম কর, আমি শাওয়ার নিয়ে পাঁচ মিনিটে আসছি। মা সিগারেট টা শেষ করে উঠে পড়ল। মার নিজের রুমের দিকে যাওয়ার সময় তার পিঠে দুটো জায়গায় টাটকা দাত বসানোর দাগ দেখতে পেলাম। মার ফরসা মসৃণ পিঠ টা লাল হয়ে গেছিলো। ওটা দেখে মন টা খারাপ হয়ে গেলো। লাঞ্চ খেতে খেতে ভাবলাম আমার জব এর কথা টা তুলি, কিন্তু মা অনেক দিন পর বেশ ফুর ফুরে মেজাজে আছে দেখে বলতে পারলাম না। আমি জানতাম না আমার বাইরে চলে যাওয়া নিয়ে মা কিভাবে react korbe। Ar Ami baire gele maa Sab kichu manage Kore adou Amar sange aste paarbe kina। এইসব সাত পাঁচ ভাবতে ভাবতে খাবার এর ওপর ফোকাস করতে পারছিলাম না। আমার এই চঞ্চলতা মার নজর এড়ালো না। আমার মাথায় হাত দিয়ে জিজ্ঞেস করলো ,” হ্যা রে তোর কি হয়েছে বল তো?”
আমি আস্তে আস্তে মা কে সব কিছু খুলে বললাম। শুনতে শুনতে মার মুখ চিন্তায় উদ্বেগে গম্ভীর হয়ে গেল। সে খাওয়া থামিয়ে, আমার দিকে তাকিয়ে বলল, ” নিজের কেরিয়ার নিয়ে এত বড়ো একটা সিদ্ধান্ত নিয়ে নিলি আমাকে একবার জানালি না। তোর থেকে এটা এক্সপেক্ট করি নি।”
এই বলে খাওয়া অসম্পূর্ণ রেখে হাত মুখ ধুয়ে মা টেবিল ছেড়ে উঠে পড়লো, সোজা নিজের ঘরে চলে আসলো। আমি ও মার পিছন পিছন আসলাম তাকে মানানোর জন্য।

পর্ব ৩১
মা রুমে এসেই ড্রেসিং টেবিলের সামনে বসে চুল আচরাতে লাগলো, তার চোখের কোণে অভিমানে জল ও জমেছে দেখলাম। আমি চট জলদি মার অভিমান ভাগানোর জন্য তার পিছনে গিয়ে তাকে জড়িয়ে ধরলাম। মা হালকা অভিমান দেখিয়ে বলল, এখন ছাড় আমায়। আমি মা কে ছাড়লাম না, উল্টে তার কাধের কাছে মুখ এনে বললাম, এই শহর এর জাতাকল থেকে বেরোনোর সুযোগ যখন এসেছে আই থিঙ্ক আমার এটা নেওয়া উচিত, আমার সাথে তুমিও তো যাবে….আমরা নতুন শহরে নতুন ভাবে শুরু করব। রবি আঙ্কেল এর থেকে বেটার মানুষ তুমি ডিজার্ভ কর। এখান থেকে না বেড়ালে সেটা তুমি পাবে না। তোমাকে ওরা নিংড়ে নিচ্ছে মা। বুঝতে পারছো না।” আমার কথা শুনে মা চোখের জল মুছে শান্ত হলো। সে আমার দিকে নরম দৃষ্টি এনে বলল, আমার জন্য তুই এত ভেবেছিস… আর আমি তোকে ভুল বুঝছিলাম….কিন্তু তুই যা বলছিস হয় না রে, আমিও বন্ডে সাইন করেছি। দেড় বছরের আগে এই জীবন থেকে মুক্তি পাবো না।” আমি তাকে যথা সম্ভব আশ্বস্ত করে বললাম, “আরে কেন পাবে না। এখনো সব কিছু শেষ হয়ে যায় নি। তোমার উপযুক্ত replacement Pele Ora tomake thik realese Kore debe। Ami e bishoye Ruma auntyr sange kotha bolbo। ওই পারবে কোনো একটা উপায় বের করতে।” রুমা আণ্টি র নাম শুনে মা খানিক টা চটে গেলো। মা বললো তুই আমার কথা শুনবি না , সেই ঐ স্বার্থপর নারী যে আমাকে ঠকিয়ে আজকের দিনে র জন্য তৈরি করেছিল সেই তার সঙ্গে যোগাযোগ রাখবি তাই না।” আমি বললাম, সে যেরকম টাকার জন্য একটা সময় তোমাকে বাজে ভাবে ইউজ করেছে, তেমনি এখন তুমিও তাকে ব্যাবহার করে এই চুক্তির থেকে মুক্তি পেতেই পারো। মাথা ঠাণ্ডা করে একবার আমার কথা শুনে দেখো। তুমি কি বুঝতে পারছ না। তোমাকে ওরা হোটেলে ডেকে প্রতিদিন নিংরে শেষ করে নিচ্ছে। এখন এদের খপ্পর থেকে না বেরোতে পারলে তুমি তো মা তিলে তিলে শেষ হয়ে যাবে। রুমা আণ্টি র সাহায্যে যদি এর থেকে বেরিয়ে আসতে পারো এর থেকে ভালো কিছু হয় না তাই না?” মা বললো, ” তুই যতটা সহজ ভাবছিস এ ই লাইন থেকে বেরানো ওতো সহজ না। ওরা মানবে না। তাছাড়া আমার নেশা হয়ে গেছে এভাবে একাধিক পুরুষ দের সঙ্গে শুয়ে শুয়ে, ওসব ছাড়া এখন আমি থাকতে পারবো না।” আমি মার কাধে হাত দিয়ে বললাম, ” উফফ মা তোমাকে সেক্স করতে কেউ বারণ করছে না। তোমার প্রাইভেট লাইফ তুমি কি ভাবে ডিল করবে সেটা তোমার একান্ত ব্যাক্তিগত বিষয়। কিন্তু তোমাকে এসব করতে এভাবে কেউ ফোর্স করবে না, তোমার ভালো লাগলে নিজের থেকে করবে, কারোর নির্দেশে এভাবে নয়। বুঝতে পারছো?” এটা বলে আমি সামনাসামনি মা কে আবেগের বসে জড়িয়ে ধরলাম। মা ও আমার বুকে মুখ গুজে শান্ত হলো। তবুও রুমা আন্টির কাছে যাওয়া নিয়ে মার মনে অনেক দ্বিধা ছিল। আমি অনেক বোঝানোর পর মা রুমা আন্টির কাছে গিয়ে তার হেল্প নেবার বিষয়ে রাজি হলো। আমি সময় নষ্ট না করে সেদিনই সন্ধ্যে বেলা রুমা আন্টির কাছে নিয়ে গেলাম। আমাদের দুজন কে একসাথে ওর ফ্ল্যাটে দেখে রুমা আণ্টি খুব অবাক হয়ে গেছিল। আমরা নিরূপায় হয়ে ওর সাহায্য চাইতে এসেছি শুনে ওর মুখে একটা মিচকে ধূর্ত হাসি ফুটে উঠে মিলিয়ে গেল। আমাদের স্বাগতম করে ভেতরে ড্রয়িং রুমে বসালো। তারপর আমাকে সফল ভাবে ইন্টারভিউ ক্র্যাক করবার জন্য congratulate করল। আমাকে হাগ করে বললো আমার এই achievement e ruma aunty khub khusi হয়েছে। আমি অন্য শহরে চলে যাব বলে কিছুটা আপসেট ও দেখাচ্ছিল। রুমা আণ্টি যখন এই কথা গুলো বলছিল আমি মার দিকে তাকাচ্ছিলাম। আমার চাকরির খবর মার আগে রুমা আণ্টি পেয়েছে দেখে মা কে খুব একটা সন্তুষ্ট দেখালো না। কোনরকমে ম্যানেজ করে মা কে রুমা আণ্টি র ফ্ল্যাটের ভেতরে এনে তুললাম। আমরা রুমা আণ্টি র ওখানে বসতে না বসতেই রুমা আণ্টি আমাদের কে হার্ড ড্রিংক খেয়ে আমার জব এর খবর টা সেলিব্রেট করবার প্রস্তাব দিল। আমি আর মা দুজনেই না করেছিলাম প্রথমে কিন্তু রুমা আণ্টি র জোরাজুরি টে সেই আপত্তি টিকলো না। আমি মার সামনে অ্যালকোহল ছোঁবো না তাই আমাকে পেপসি দিল। মা মানষিক অস্থিরতায় ভুগছিল, সে রুমা আন্টির কথাতে এসে ওর সঙ্গে ড্রিংক করতে শুরু করলো। ড্রিংক করতে করতে রুমা আণ্টি উঠে এসে মার পাশে গায়ে গা লাগিয়ে বসলো। একহাত দিয়ে রুমা আণ্টি মার কাধের উপর থেকে শাড়ির আঁচল সরিয়ে অন্য হাত দিয়ে মার হাতের স্লিভে হাত বোলাতে শুরু করলো। আর বললো, ” ইন্দ্রানী ইউ become more sexy day by day। প্রথম বার যা দেখেছিলাম আজ যা দেখছি অবিশ্বাস্য, এত সৌন্দর্য নিয়ে তুমি তোমার বেড পার্টনার দের ছেড়ে যাবে কোথায়? যেখানেই যাবে মধুর লোভে থাকা মৌমাছির মতন ঝাঁকে ঝাঁকে পুরুষ রা তোমার প্রতি আকৃষ্ট হবে। আর খুব ভালো হয় যদি তুমি সেটা এনজয় করো। একটাই লাইফ সুইট হার্ট। ঠিক ভাবে না বাঁচলে চলবে। ” এই বলে হালকা টান মেরে মার শাড়ির আঁচল টা বুকের উপর থেকে সরিয়ে দিল। যার ফলে আমার সামনে এক মুহূর্তে মার বুক পেট সব উন্মুক্ত হয়ে গেছিলো, মা খানিকটা অস্বস্তি বোধ করছিল, আমার ও রুমা আণ্টি র সামনে খানিক টা লজ্জা লাগছিল। একমাত্র রুমা আণ্টি র এসব ব্যাপারে কোনো চক্ষু লজ্জা ছিল না। সে মার মুখের সামনে শুনিয়ে দিল , ” উফফ ইন্দ্রানী তুমিও না, এত জনের সামনে কাপড় খুলবার পরেও ছেলের সামনে তোমার শাড়ির আচল সরে যাওয়াতে অ্যাকওয়ার্ড ফিল করছ? এরপর ছেলের সাথে অনেক হাই ক্লাস অফিস পার্টি টে যাবে সেখানে কিন্তু এসব সমানে চলবে… আর তোমার ছেলে রীতিমত বড়ো হয়ে গেছে, তাকে দিয়ে রেগুলার মাই ও টেপাতে পারো, নিজের শরীরের যত্ন ও করাতে পারো, হা হা হা “। মা এর জবাবে কিছু বলতে পারলো না শুধু আমার দিকে একবার তাকাল। তারপর কয়েক পেগ ভদকা খেয়ে আসল কথা বার্তা শুরু হল। মা আর আমি দুজনে মিলে ভাগ ভাগ করে আমাদের সমস্যা গুলো খুলে বললাম আর এই বিষয়ে রুমা আণ্টি র সহায়তা প্রয়োজন এটিও খুলে বললাম। সব কথা শুনে, রুমা আণ্টি কয়েক মিনিট চুপ করে রইলো। তারপর মার দিকে তাকিয়ে বলল, ” রবি আর মিস্টার দুবে কে ম্যানেজ আমি করে দিতেই পারি, কিন্তু এর জন্য আমি কি পাবো তোমাদের থেকে…?”
মা বললো ” ছেলে কে একা ছাড়তে পারব না। ওর সাথে যেতে আমাকে হবেই। এর জন্য আমি যেকোনো মূল্য চোকাতে রাজি আছি।”
রুমা আণ্টি র মুখে হাসি ফুটলো, আণ্টি আমাদের দিকে তাকিয়ে বললো” গুড, আমি এটাই শুনতে চাইছিলাম। তোমরা আমার দিক টা দেখলে আমিও তোমাদের হেল্প করবো। চিন্তা করো না।আমি দুদিনের মধ্যে সব ঠিক করে দেবো, আমার বেশ উপর তলা অব্ধি সোর্স আছে তোমাকে ঐ কোম্পানির কন্ট্রাক্ট থেকে বের করা আমার পক্ষে খুব ডিফিকাল্ট হবে না। জাস্ট কটা ফোন কলে কাজ হয়ে যাবে। হা হা হা…” মা জিজ্ঞেস করলো তোমার জন্য কি করতে হবে আমাদের কে, টাকা পয়সা দিয়ে ….” মা তার কথা সম্পূর্ণ করতে পারলো না। তার আগেই রুমা আণ্টি মা কে থামিয়ে দিয়ে বললো, ” না না, এ তুমি কি বলছো ইন্দ্রানী, তোমাদের সঙ্গে কি আমার টাকা পয়সা র সম্পর্ক। টাকা পয়সা আমার লাগবে না। আমার একটু অন্য কিছুতে ইন্টারেস্ট। ইন্দ্রানী তুমি বরং এক কাজ করো, আজকের রাত টা আমার এখানে কাটিয়ে যাও, আমার পরিচিত দুজন অতিথি আসবে আজ এখানে আর কিছুক্ষণের মধ্যে। তাদের সাথে আমরা সেলিব্রেট করবো সারা রাত। আমি আজ দেখবো রবি দের সঙ্গে এই ক মাসে তুমি কি কি শিকেছো। দেখো তুমি রেডি তো? কারণ আজকে কিন্তু ঘুমানো যাবে না।” মা রুমা আণ্টি র কথা টে রাজি হয়ে গেল। কিন্তু আমাকে কিছুতেই ওদের সঙ্গে থাকতে allow korlo naa। Ruma aunty বাধ্য হয়ে আমাকে বিদায় জানিয়ে বললো, “ঠিক আছে সুরো তুমি এখন আসতে পারো। কাল দুপুর বেলা এসে তোমার মামনি কে বাড়ি ফেরত নিয়ে যেও কেমন। আর হ্যা কাল কে তোমার রেজাল্ট আউট হবে। তোমার আগামী জীবনের জন্য তোমাকে অনেক অনেক শুভেচ্ছা জানাই। ” আমি এই কথা শুনে আমার মার মুখের দিকে তাকালাম। আমার মা কে রুমা আণ্টি র হাতে এক রাতের জন্য ছেড়ে যেতে কিছুতেই মন চাইছিল না। আমি মার মুখের দিকে তাকাতে আমাকে অবাক করে মা গম্ভীর মুখে এক গ্লাস মদ এক চুমুকে শেষ করে রুমা আণ্টি র নির্দেশ পালন করতে ইশারা করলো। আমিও উঠে পরলাম, আমি বেরিয়ে আসার সময় বেশ কিছুক্ষন রুমা আণ্টির ফ্ল্যাটের বাইরে লনে লিফট এর গেটের কাছে দাড়িয়ে ছিলাম। পাঁচ মিনিটের মধ্যে আমার চোখের সামনে দিয়ে দুজন লম্বা চওড়া সুট পড়া লোক রুমা আণ্টি র ফ্ল্যাটের ভেতর প্রবেশ করেছিল। ফ্ল্যাট এর ভেতর প্রবেশ করবার মিনিট দুয়েক এর মধ্যে আমি chaimpeign এর বোতল খুলবার আওয়াজ পেয়ে ছিলাম। আমি রুমা আণ্টি র ফ্ল্যাটের বাইরে আর না দাড়িয়ে বাড়ি ফিরে আসলাম।
বাড়ি ফিরে এসে একা একা খুব বোর লাগছিল। তখন নন্দিনীর সঙ্গে ফোনে যোগাযোগ করলাম। দু তিন বার চেষ্টা করার পর ফোনে সংযোগ স্থাপন হয়েছিল, সেই সময় হোটেল রুমে সেক্স সার্ভিসে ব্যাস্ত থাকায় নন্দিনী আমার সঙ্গে ভালো করে কথা বলতে পারলো না। ওর গলার সুর শুনে কেনো জানি মনে হচ্ছিল প্রথম বার নন্দিনী আমার সাথে কথা বলতে খানিকটা বিরক্ত বোধ করছে। তাও যতটুকু বলল, তার জন্য ওর ক্লায়েন্ট এর কাছে হিন্দিতে গালি খেলো। আমার তাতে খারাপ লাগলো, আমি ফোন টা রেখে দিলাম। নন্দিনীর মতন নারী কে পেয়েও ভাগ্যের পরিহাসে হারিয়ে ফেলেছিলাম। আমি নন্দিনীর কাজের সময় নষ্ট না করে ফোন টা রেখে দিলাম। রাত এর খাবার নিজেই গরম করে খেয়ে যখন নিজের রুমে গিয়ে শুয়ে পড়ব ভাবছি। এমন সময় দরজায় কলিং বেল শুনে কিছুটা অবাক ই হলাম। এত রা তে আবার কে এসেছে দেখার জন্য দরজা খুলে বিস্ময়ে অবাক হয়ে গেলাম। দিয়া মুখ নিচু করে দাড়িয়ে ছিল তার সামনে ওর লাগেজ ও ছিল। আমি দরজা খুলতেই ও কোনো কথা না বলে গট গট করে হেঁটে লাগেজ নিয়ে ভেতরে চলে আসলো। আমি দরজা বন্ধ করে ওর পেছন পেছন ড্রইং রুমের মধ্যে প্রবেশ করলাম। দিয়ার এই অপ্রত্যাশিত আগমন আমাকে বাকরুধ্ব করে দিয়েছিল।

 


Post Views:
4

Tags: আমার মা যখন বেশ্যা part 2 Choti Golpo, আমার মা যখন বেশ্যা part 2 Story, আমার মা যখন বেশ্যা part 2 Bangla Choti Kahini, আমার মা যখন বেশ্যা part 2 Sex Golpo, আমার মা যখন বেশ্যা part 2 চোদন কাহিনী, আমার মা যখন বেশ্যা part 2 বাংলা চটি গল্প, আমার মা যখন বেশ্যা part 2 Chodachudir golpo, আমার মা যখন বেশ্যা part 2 Bengali Sex Stories, আমার মা যখন বেশ্যা part 2 sex photos images video clips.

Leave a Comment