আমার মা যখন বেশ্যা [৮]

পর্ব ৩৫
রুমা আণ্টি ব্লাউজ খুলে নিজের বিরাট মাই দুটো আমার মুখে চেপে ধরলো। আমার নিশ্বাস নিতে কষ্ট হচ্ছিল। কিছুক্ষন পর রুমা আণ্টি ওটা সরাতেই আমি হাঁপাতে হাঁপাতে ক্লান্ত গলায় রুমা আণ্টি কে জিজ্ঞেস করলাম, আচ্ছা রবি আঙ্কেল কে তুমিই পাঠিয়েছ না ফোন করে আজ আমাদের বাড়িতে? রুমা আণ্টি মাথা নাড়িয়ে ইশারায় হ্যা বলল। আমি বললাম, “কেনো করছো আমাদের সাথে এরকম? আমরা কি ক্ষতি করেছি তোমার? এই বার মুক্তি দাও না।
রুমা আণ্টি ঠোঁটে ঠোঁট রেখে কিস করতে করতে বলল, ” তুই আর তোর মা আমার কাছে সোনার ডিম পাড়া হাঁস। সেই জন্য এত পছন্দ করি। আর তোদের যা চাহিদা উফফ, এত তাড়াতাড়ি কি করে মুক্তি দি বল তো? আর দেখ তুই যদি চাস এবার থেকে তুইও এসব করে তোর মায়ের মতন ক্লায়েন্ট দের থেকে টাকা পাবি বুঝলি।”
আমি বললাম, ” এসব তুমি কি বলছো?”
রুমা আণ্টি : ” ঠিক ই তো বলছি, দেখ মাঝে মাঝে যখন তোকে আমাদের সাথে করতেই হবে, আই থিঙ্ক এভাবে তোর ফ্রীতে শরীর বিলোনোর কোনো অর্থ নেই। তোর যা বডি আর শান্ত ব্যাবহার আছে, তুই চাইলে দিব্যি ভালো টাকা কামাতে পারিস।”
আমি: না না তুমি পাগল হয়ে গেছো। আমি এসব করতে পারবো না।
রুমা আণ্টি: চাইলেই পারবি। আজকে তো টেস্ট হলো। তুই সসন্মানে পাশ করে গেছিস। সপ্তাহে মাত্র একটা দিন করে করবি। তোর real Identity কেউ জানবে না। ক্লায়েন্ট এর সামনে তোর মুখ ঢাকা থাকবে মাস্ক দিয়ে।
আমি: না না প্লিজ আমাকে এসব ব্যাপারে involved Koro naa। আমি এসব পারবো না। আমার সাথে মা কে ছেড়ে দাও এবার।।
রুমা আণ্টি আমার কোমরের উপর বসে আমার পুরুষ অঙ্গ নিজের gude set Kore sexual intercourse korte korte bollo,
” Dekh Suro, toke Ami pochondo kori, tui Jodi Amar proposal mene nis, Amar kichu abdar rakhis, I promise tor maa ke esab ধান্দা থেকে আমরা অচিরেই মুক্তি দিয়ে দেবো। আর তুই রাজি না হলে তোর মায়ের দুর্বলতা আমার জানা আছে। তাছাড়া ইন্দ্রানী এখন যা সেক্সী গতর বানিয়েছে পুরুষ রা ওর চারপাশে ছুক ছুক করবেই, ও চাইলেও আটকাতে পারবে না। তোর মায়ের নেশা ধরে গেছে একাধিক পুরুষ মানুষ এর সঙ্গে শুয়ে, এখন তোদের বাড়িতে রোজ ক্লায়েন্ট পাঠালেও তোর মা কিছু বলতে পারবে না, চুপ চাপ মোটা টাকা পারিশ্রমিক নিয়ে তাদের সার্ভ করতে থাকবে। এখন তুই ভেবে দেখ কি করবি। তোকে ডিসিশন নেওয়ার জন্য দুটো দিন দিচ্ছি….। ”
এই বলে রুমা আণ্টি আমাকে গায়ের জো রে চেপে ধরে ইন্টারকোর্স করতে লাগলো। আমি বাধা দিতে পারলাম না। রাত ভোর বিছানায় রুমা আণ্টি র সাথে কাটিয়ে তার চাহিদা মিটিয়ে সকালে র আলো ফোটার সঙ্গে সঙ্গে আমি শার্ট আর প্যান্ট গলিয়ে নিয়ে taxi ডেকে বাড়ি ফিরলাম। রুমা আণ্টি তখন ও ঘুমাচ্ছিল। আমি তার সাহায্য নিয়ে যে কত বড় ভুল করেছিলাম টা হারে হারে টের পারছিলাম। বাড়ি ফিরে দেখলাম আমাদের বাড়ির সামনে একটা বড়ো গাড়ি দাড়িয়ে আছে। কলিং বেল বাজাতেই রবি আঙ্কেল হাসি হাসি মুখ নিয়ে দরজা খুলে বেরিয়ে গাড়ির দিকে চলে গেল। যাওয়ার আগে আমাকে অভিযোগ করলো ” তুমি যদি আরো ১০ মিনিট বাদে আসতে তাহলে তোমার সুন্দরী মায়ের পুরো স্নান টা আমি দেখতে পেতাম। Next time পুরোটা দেখতে হবে, হি হি হি…।” আমি তখন নিজের জ্বালায় জ্বলছিলাম, রবি আঙ্কেল কে তাড়াতাড়ি বিদায় করে দরজা বন্ধ করে ভেতরে আসলাম। এসে দেখলাম মা তখনো নিজের ঘরে শাওয়ার নিচ্ছে। সব থেকে আশ্চর্য লাগলো মায়ের পার্সোনাল ওয়াশ্রুমের দরজা টা হাট করে খোলা ছিল। মার বেডরুমে ঢুকে ওয়াশ্রুমের দরজার পাশাপাশি খাটের দিকে ও দৃষ্টি চলে গিয়েছিল। রাত রবি আঙ্কেল এর সঙ্গে অভিসারের ফলেই হয়তো মায়ের বিছানাটা ভীষন এলো মেলো অবস্থায় ছিল। স্পষ্ট দুটো ইউজ করা কনডম মেঝে টে পরে থাকতেও দেখেছিলাম। মা কে নিজের বাড়ির ভেতর এত নির্লজ্জ কান্ড কারখানা করতে দেখবো কল্পনাও করতে পারি নি। আমার গলার আওয়াজ পেয়ে মা আমাকেও শাওয়ার নেবার জন্য খোলা আমন্ত্রণ জানিয়েছিল। কিন্তু আমি এবার মায়ের আহ্বান রিফিউজ করলাম। আমি ভীষন ক্লান্ত ছিলাম। নিজের ঘরের ভিতর এসে , নিজের ফোন টা অন করলাম, দেখলাম অনেকগুলো মিসকল এসেছে দিয়া র নম্বর থেকে। ওকে একবার কল করে কথা বলে নিয়ে, আমি বিছানায় শুয়ে ঘুমিয়ে পরলাম। ঘুম যখন ভাঙলো বিকেল গড়িয়ে সন্ধ্যে হব হব করছে। আমি বিছানা ছেড়ে উঠে ওয়ারুমে গিয়ে ফ্রেশ হয়ে আসতেই দেখলাম, মা একটা বেগুনি রঙের পাতলা হাতকাটা একটা নাইটি পরে খাবারের ট্রে নিয়ে আমার ঘরে প্রবেশ করেছে। মার ক্লিভেজ খোলা ছিল আর নাইটি টা কেবল হাঁটু র কয়েক ইঞ্চি উপরে শেষ হবার ফলে তার সেক্সী লেগ হাঁটু ও পরিষ্কার দেখা যাচ্ছিল। আমি সব কিছু ভুলে কয়েক মুহূর্তের জন্য মুগ্ধ হয়ে নিজের মায়ের অপরূপ সৌন্দর্য্যে মজে গেছিলাম। আমি সেসময় কেবল মাত্র একটা শর্ট প্যান্ট পরে টপলেস অবস্থায় মায়ের সামনে ছিলাম।মা আমাকে বিছানায় বসিয়ে নিজের হাতে পরম যত্নে খাইয়ে দিতে লাগলো।

পর্ব ৩৬
মা নিজের হাতে আমাকে খাইয়ে দেওয়ার পর, মুখ মুছিয়ে দিয়ে বললো, ” কি হয়েছে রে তোর? মুখে হাসি নেই কেনো? কাল আবার ঐ রূপার কাছে গেছিলি? তোকে মানা করছি তাও যাচ্ছিস কেন রে। থাকতে পারছিস না sex ছেড়ে?” আমি বললাম,” ব্যাপার টা সেরকম নয়। হ্যা অামাকে যেতে হয়েছিল, রূপা আন্টি আমার অসহায়তার অ্যাডভান্টেজ নিয়েছে।আসলে একবার করেই ভিডিও তুলে নিয়েছে তোমার সাথে সাথে আমারও। কাজেই ওর কথা না শুনলে বিপদ আছে। আমি ভয়ে ভয়ে রুমা আন্টির আবদার রেখে করেছি। আর এমন ভাবে করেছে, আমার সারা গায়ে হাত পা ব্যাথা করে ছেড়েছে।” মার মুখ আমার কথা শুনে কিছুটা গম্ভীর হল। তার মুখে রাগের অভিব্যক্তি ফুটে উ ঠেছিল, যেটা সামান্য সময় পর মিলিয়ে গেলো। তারপর মা বললো তুই উপুর হয়ে শুয়ে পর আমি ম্যাসাজ করে দিচ্ছি, দেখবি আরাম লাগবে।” আমি মায়ের কথা মতন শুলাম, আর মাও একটা বিশেষ ক্রিম এনে সেটা হাতের তালুতে নিয়ে ঘষে আস আমার পিঠ আর কাধে ম্যাসাজ করতে আরম্ভ করলো। ম্যাসাজ টা নিতে সত্যি দারুন রিলিফ লাগছিল। পাশাপাশি মায়ের নরম আঙ্গুলের স্পর্শ পেয়ে অনেক টা রিফ্রেশিং ফিল করছিলাম, ম্যাসাজ দিতে দিতে মা নিজের বুকের উপরের অংশ আমার পিঠের উপর এনে স্পর্শ করাচ্ছিল। মার থেকে আমি এই লেভেল এর ইরোটিক বডি ম্যাসাজ এক্সপেক্ট করি নি। আমি প্রতি মুহূর্তে, সুখের সাগরে ভেসে যাচ্ছিলাম। মিনিট দশ পর মা কে জিজ্ঞেস করলাম, এত সুন্দর ম্যাসাজ দেওয়া তুমি শিখলে কোথায়?
মা একটা হার্বাল ওয়েল এনে আমার পিঠে লাগাতে লাগাতে হাসি মুখে জবাব দিল, কর্পোরেট ক্লায়েন্ট দের satisfy korte giye EI massage শিখতে হয়েছে একজন এক্সপার্ট মাসিউর এর কাছে কটা ট্রেনিং সিজন অ্যাটেন্ড করেছিলাম। তোর ভালো লাগছে?
আমি: ভীষণ ভালো লাগছে। অনেক টা ঝরঝরে লাগছে। মনের স্ট্রেস আস্তে আস্তে রিলিফ হচ্ছে।
মা আমার পিঠের উপর চড়ে ম্যাসাজ করতে করতে আমায় জিজ্ঞেস করলো, সুরো, তোর রূপা আন্টি তোকে কি কি করতে বলছে সব আমায় খুলে বল?
আমি চুপ করে রইলাম। উত্তর দিতে পারলাম না। মা আবারো একই প্রশ্ন করলো। তার সাথে বলল, দেখ বাবা, এখনো সময় আছে। সব কথা খুলে বল। আমার কাছে কিছু লোকাস না। রূপার কথা বিশ্বাস করিস না। বুঝতে পারছিস না রূপা তোকে সহজ সরল ভালোমানুষ পেয়ে বাজে কাজে ইউজ করছে রে। ওর কথা শুনে চললে তুই শেষ হয়ে যাবি ধীরে ধীরে। তোকে sex অ্যালকোহলিক বানিয়ে দেবে এই আমার মতন।”
আমি চুপ করে রইলাম। মা আমার মুখের দিকে তাকিয়ে বলে চললো, ” আমাকে কথা দে, তুই যা করে ফেলেছিস করে ফেলেছিস, আর কখনো রূপা আন্টির কাছে যাবি না। এখন থেকে শুধু নিজের জবে আর দিয়ার প্রতি কনসেন্ট্রেট করবি। আমাকে ছুয়ে কথা দে।” আমি উত্তেজিত হয়ে বিছানায় উঠে বসলাম। মা আমাকে আবার শুইয়ে দি ল। আমি শোওয়া অবস্থায় ভয়ার্ত কন্ঠে বললাম , ” রুমা আন্টি ওতো সহজে আমাকে ছাড়বে না। আমি চাইলেও এখন এটা পসিবল না।”
মা বললো, ” কি সম্ভব কি সম্ভব না সেটা আমি দেখছি। তুই শুধু আমাকে ছুয়ে কথা দে। বাকিটা আমি রুমা র সাথে বোঝাপড়া করে নেব।”
আমি তারপর মাকে ছুয়ে কথা দিলাম আর কোনোদিন রুমা আন্টির সাথে যোগাযোগ রাখব না। এর ফলে মা আমার উপর প্রসন্ন হল। এই তো আমার Good boy। আমাকে ছুয়ে কথা দিয়েছিস, কথা টা মনে থাকে যেন।” এই বলে মা আমার পাশে শুয়ে, বুলিয়ে দিতে লাগল। অনেক দিন পর মায়ের স্নেহ মাখা মমতার স্পর্শ আমার মনের জ্বালা যন্ত্রণা সব যেন জুড়িয়ে দিচ্ছিল। মা কে কাছ থেকে দেখে যেন আরো বেশি সুন্দরী লাগছিল। রাতে খাবার পর মার সঙ্গে এক বিছানায় শোওয়ার জন্য আবদার করলাম। আমি ভেবেছিলাম এর জন্য মার কাছে বকা খেতে হবে। কিন্তু মা আলতো হেসে আমার প্রস্তাবে রাজি হয়ে গেল। পনেরো মিনিট পর মায়ের বেডরুমে গিয়ে দেখলাম মা সতিন নাইটসুট পরে বিছানায় যাবার জন্য রেডী। মা ড্রেসিং টেবিলের সামনে বসে, রাতের প্রসাধন সারছিল। আমি ডাব ডাব করে তাকিয়ে আছি দেখে, মা একটু হেসে আর রাত না করে, আমাকে শুয়ে পড়তে বললো। আমি শার্ট খুলে টপলেস হয়ে blanket Gaye diye বিছানার অর্ধেক টা জুড়ে শুয়ে পড়লাম। মা একটা সিগারেট ধরিয়ে ধোওয়া ছাড়তে ছাড়তে নিজের স্মার্ট ফোনটা বার করে খুট খাট করতে লাগলো। সিগারেট টা শেষ করে, আরো পাঁচ মিনিট পর নিজের ফোনটা বেড সাইড টেবিলে রেখে, বেড সাইড টেবিলের ড্রয়ের খুলে কি একটা ওষুধ বের করে ( সম্ভবত ঘুমের ওষুধ) পাশেই কাচের গ্লাসে রাখা জল এর সঙ্গে খেলো। ওষুধ খাবার পর, বেড সাইড লাম্প এর আলো নিভিয়ে আমার পাশে এসে blanket ER ভিতর জায়গা করে নিয়ে শুয়ে পড়লো। মায়ের গায়ের মিষ্টি পারফিউম এর গন্ধ আমাকে বেশীক্ষন অন্য পাশে শুয়ে থাকতে দিল না। আমি মার দিকে ঘুরলাম। অপলক দৃষ্টিতে মার সৌন্দর্য দেখছিলাম। যদিও মা সেসময় চোখ বুজে ছিল কিন্তু আমি যে মার দিকে তাকিয়ে আছি সেটা কিছুক্ষন পর মা টের পেয়ে গেছিল। আমি ঘুমাতে পারছি না দেখে মা আমাকে কাছে টেনে নিল। আমাকে জড়িয়ে আমার গালে চুমু খেয়ে বললো, “কি হয়েছে ঘুম আসছে না?”আমি বললাম , ” তুমি ভীষন সুন্দর, তোমাকে এত কাছ থেকে দেখে মনে সব আজে বাজে খেয়াল আসছে মা।”
মা আবারো গালে চুমু খেয়ে বললো, তুই বড় হয়ে গেছিস। আর তোর আমার বয়স এর নারীদের পছন্দ আমি সেটা বুঝতে পেরেছি। কিন্তু মা হয়ে কি করে তুই যেটা চাইছিস টা হতে দিতে allow kori bol toh।”
আমি মাকে বুকে জড়িয়ে ধরে বললাম, আমি শুধু তোমার সাথে থাকতে চাই এই ভাবে। আর কিছু আমার লাগবে না। প্লিজ আমাকে ছেড়ে তুমি অন্য কারোর কাছে চলে যাবে না তো?
মা আমার কপালে চুমু খেয়ে বললো, দূর পাগল ছেলে তোকে ছেড়ে কোথায় যাবো। আমার তুই ছাড়া আর কে আছে বল তো? তোকে আর দিয়া কে একসাথে সুখে শান্তিতে সংসার করতে দেখে তবে না আমি চোখ বুজবো।
আমি আবেগে মা কে জাপটে ধরে বললাম, তোমাকে যেতে দিচ্ছে কে। এই ভাবে আটকে রাখবো। আমি আর দিয়া মিলে তোমার সেবা করবো। তোমার সব ইচ্ছে পূরণ করব।
মা আমাকে বুকে টেনে বললো, সে তো জানি । সেই জন্য হাজার প্রপোজাল থাকা সত্ত্বেও তোকে ছেড়ে যাওয়ার কথা ভাবতেও পারি না। তোর সুখ ছাড়া আমার কিচ্ছু চাওয়ার নেই। দিয়া তোর জীবনে পার্মানেন্ট ভাবে চলে আসলেওকে সব কিছু শিখিয়ে দেব। ও তোর ভালো খেয়াল রাখতে পারবে।
মা আমার প্রতি সামান্য দুর্বল হয়েছে দেখে, আমার মধ্যে দুষ্টু বুদ্ধি ভর করলো। আমি হাত বাড়িয়ে মার নাইটি টা খুলে দিতে শুরু করলাম। মা আমাকে আটকালো না। বরং চ আমাকে নাইটি টা খুলতে সাহায্য করলো। মা কে টপলেস করে, তাকে জড়িয়ে ধরলাম। মার সুন্দর সুগঠিত নরম দুধেল মাই গুলো চোখের সামনে দেখে আমার বাড়াটা ঠাটিয়ে উঠলো। ওটা প্যান্টের ভিতর থেকে উচিয়ে উঠে মার তলপেটে ধাক্কা মারছিল।
মা “আমাকে তোর এত ভালো লাগে। জানি না আমি এটা ঠিক করছি না ভুল।” বলে আমার প্যান্ট নামিয়ে পেনিস টা বাইরে বার করে আনলো। তারপর আমার পুরুষ অঙ্গের সেনসিটিভ জায়গায় হাত বোলাতে লাগলো। আমার পুরুষ অঙ্গ টা ভালো করে নেড়ে চড়ে দেখার পর, ” “উফফ কি বড়ো বানিয়েছিস রে… রুমা কেনো তোকে ছাড়তে চাইছে না এইবার বুঝতে পারছি।” এই বলে মা আমাকে অবাক করে অনায়াস ভঙ্গিমায় hand job dite লাগল। আমি চোখ বুজে সেই পরম সুখ উপভোগ করতে করলাম।

পর্ব ৩৭
মা পুরো এক্সপার্টের মতো নিজের হাতের সাহায্যে আমাকে হ্যান্ড জব দিচ্ছিল। বাড়ায় হাত লাগিয়ে, একটা ক্রিম দিয়ে ভালো করে মালিশ করে মা আসল কাজ শুরু করেছিল। ব্যাপার টা শুরু হতেই আমার সুখ সপ্তমে পৌঁছে দিয়েছিল। মাঝে মাঝেই মুখের থেকে লালা নিয়ে মাখিয়ে বাড়াটা হ্যান্ড জব দেওয়ার উপযোগী করে তুলেছিল। মায়ের হাতের জাদুতে আমি বেশিক্ষন টিকতে পারলাম না। পাঁচ মিনিটের মধ্যে আমার যাবতীয় প্রতিরোধ ভেঙে অর্গানিজম বের হয়ে গেছিল। একবারে অনেক টা অর্গানিজম রিলিশ করে খুব শান্তি peyechilam। আমার বাড়াটা নিয়ে খেলার ফলে মাও ভেতরে ভেতরে গরম হয়ে উঠেছিল। আমি ওয়াস রুমে গিয়ে ফ্রেশ হবার জন্য উঠে পড়তেই, মা চোখ বুজে নিজের প্যানটি টা হাঁটুর কাছে নামিয়ে, দুই পা ফাঁক করে নিজের ডান হাতের মধ্যমা আঙ্গুল রসালো গুদের ভেতর ঢুকিয়ে, জোরে উংলি করা স্টার্ট করল। আমি স্বভাবতই মার এই কাণ্ড দেখার জন্য প্রস্তুত ছিলাম না। মার উংলি করার দৃশ্য চোখের সামনে দেখে আমি বাক রুদ্ধ হয়ে গেছিলাম। দেখতে দেখতে আমার বাড়াটা আবার ঠাটিয়ে খাড়া হয়ে উঠলো। মা কে বিছানায় সে সময় অসাধারণ সেক্সী আর সেডাক্টিভ দেখাচ্ছিল। তার থেকে চোখ ফেরানো যাচ্ছিলো না। মার নিজে নিজেই আঙ্গুলের সাহায্যে অর্গানিজম বার করার দৃশ্য থেকে আমি নিজেকে কন্ট্রোল করতে পারলাম না।আমি ওয়্যস রুমের দরজায় দাড়িয়ে মা কে দেখে হ্যান্ডেল মারতে আরম্ভ করলাম। এরকম একজন হট অ্যান্ড বিউটিফুল নারী কে মা রূপে পেয়ে আমি ভাগ্যবান মনে করছিলাম। পাঁচ মিনিটের মধ্যে , মা নিজেকে সেলফ স্যাটিসফাই করে তৃপ্ত হল। তারপর চট জলদি, বেড সাইড টেবিলের ড্রয়ার খুলে টিস্যু পেপার বের করে বিছানায় শুয়ে শুয়ে নিজের যোনীর উপর লেগে থাকা কাম রস পরিষ্কার করে ফেলল। মা প্যানটি টা পরে নিয়ে , জল খেয়ে ফের শুয়ে পড়বার আরো দুমিনিট পর আমি বিছানায় ফেরত আসলাম। ওয়াশ রুম থেকে ফিরতে কেনো দেরি হলো মা জিজ্ঞেস করলো না আর আমিও কিছু বললাম না। বিছানায় ফেরত এসে মা কে ভালো ভাবে জড়িয়ে ধরে ঘুমিয়ে পড়লাম। সারা রাত মা ছেলে জোরাজুরি অবস্থায় এক blanket share korechilam। Aar Sab theke boro kotha দুজনেই সারা রাত টপলেস থাকলাম। মা আর আমি অতি সহজে একে অপরের শরীরের উষ্ণতা ভাগ করে নিলাম। মা অবশ্য আমার অর্গানিজম বের হয়ে যাবার পর, নাইটি পরে নিতে চেয়েছিল কিন্তু আমি তাকে সে রাতে ড্রেস পড়তে allow korlam na। মা প্রথমে একটু মৃদু আপত্তি করলেও শেষে আমার আবদার রাখতে চুপ চাপ টপ লেস অবস্থায় শুতে রাজি হয়ে গেছিল। মা আমার জন্য হাসি মুখে টপলেস অবস্থায় ঘুমানোর সিদ্ধান্ত নিল। রবি আঙ্কেল দের সৌজন্যে মার বিবস্ত্র হয়ে রাতে বিছানায় শোয়ার ভালো মতন অভ্যাস হয়ে গেছিল, মার নতুন জীবনে রাতে পার্টনার দের সামনে ধাকাধাকির কোনো ব্যাপার থাকে না। সেখানে টপলেস অবস্থায় শুধু মাত্র প্যানটি পরে সারা রাত আমার সঙ্গে এক বিছানায় কাটানোয় মার আপত্তি করবার কোনো কথা ছিল না। মা আমার পাশে শুয়ে পরবার পর আমি অনেক্ষন জেগে তার নগ্ন শরীরের শোভা উপভোগ করলাম। বিন্দু বিন্দু ঘাম জমে বুকের উপর যেন আরো আকর্ষণীয় করে তুলেছিল। মতন হট একজন নারী টপলেস অবস্থায় আমার পাশে শুয়ে আছে এমন পরিস্থিতি টে আমার ঘুম আসবার কথা না কিন্তু দুবার অনেকখানি করে অর্গানিজম বের করে আমি ক্লান্ত হয়ে পড়েছিলাম। তারপর মার বুকে মাথা রেখে তার গায়ের মিষ্টি গন্ধ তে মাতোয়ারা হয়ে কখন যে ঘুমিয়ে পড়েছিলাম খেয়াল করি নি। আমার ঘুম ভাঙ্গার পর আমি মায়ের নগ্ন বুকের বিভাজিকা র উপর নিজের মুখ পড়ে আছে আবিষ্কার করি। ঐ ভাবে মার সাথে নিজেকে শুয়ে থাকতে আবিষ্কার করে দারুন লজ্জা হয়। তাৎক্ষণিক প্রতিক্রিয়ার ফলে আমি নিজেকে সরিয়ে নি মার দিক থেকে। মা আমি সরে যেতে তার ঘুম ও ভেঙে যায়। আমি ভেবেছিলাম মা জেগে উঠে নিজেকে এই অবস্থায় আমার সামনে পেয়ে বিব্রত বোধ করবে। আর চটজলদি নাইটি টা পড়ে নিয়ে নিজের নগ্ন দেহ কে আড়াল করতে সচেষ্ট হবে। কিন্তু আমি ভুল ছিলাম। মা জেগে উঠে কাপড় পড়বার কোনো উৎসাহ দেখালো না। বরং চ নিজেকে অনেক টা সহজ করে আমার সামনে নিজের মুখ টা ene amake good morning kiss দিল। শুধু তাতেই থামলো না, আমাকে গালে পর পর পর দুবার চুমু খেয়ে আমাকে জড়িয়ে ধরে শুয়ে থাকলো। আমি ও আর মা কে ছাড়লাম না। জাপটে ধরে যতক্ষণ না ঘুম এর ঘর ঘোর কাটলো, আমি মা কে জড়িয়ে শুয়ে ছিলাম। সকালে ঘুম ভাঙ্গার পরেও আমরা দুজনে একে অপরকে জড়িয়ে বেশ কিছুক্ষন শুয়ে ছিলাম। তারপর মার ফোনে কার একটা ফোন আসলো, মা নিজের সেল ফোন টা নিয়ে বিছানা ছেড়ে আমাকে ছেড়ে উঠে পড়লো। হাউ স কোট টা গায়ে চাপিয়ে, ফোনে দু একটা কথা বলার পর, ” তুই একটু বাইরে যা plz, Private call acche। ” Bole amake রুমের বাইরে পাঠিয়ে, দরজা ভেজিয়ে কানে ফোন রেখে কথা বলতে লাগলো। কে ফোন করেছিল বুঝতে পারলাম না, শুধু দেখলাম মা হিন্দি আর ইংলিশ মিশিয়ে কথা বলছিল। একটানা কথা বলছিল না, দু এক শব্দে ফোনে প্রশ্নকর্তার কিছু প্রশ্নের জবাব দিল। তারপর পাঁচ মিনিটের মধ্যে ফোন রেখে দিল, অর্ধেক কথা বাইরে থেকে শুনতে পারলেও কিছু বুঝতে পারছিলাম না। আমি দুই কাপ কফি বানিয়ে যখন মার রুমে ফেরত এলাম, দেখলাম মা তার লাগেজ টা বের করে বিছানার উপর রেখেছে, আর তার সাথে ওয়ার্দ্রব খুলে কাপড় চোপড় বের করতে শুরু করেছিল, আমি সেটা দেখে, কফি টা টেবিলের উপর রেখে মা কে জিজ্ঞেস করলাম, ” কি ব্যাপার বল তো, তুমি কি কোথাও যাচ্ছ?” মা আমার দিকে পিছন ফিরে লাগেজ গোছানো আরম্ভ করেছিল। আমার প্রশ্ন শুনে এক মুহূর্তের জন্য থমকে দাড়ালো। একটা সিগারেট ধরিয়ে বেশ কয়েক রাউন্ড ধোয়া ছেড়ে বলল, ” হ্যারে, আমাকে বেরোতে হবে আজই সন্ধ্যে বেলা। তিন চার দিনের জন্য যাচ্ছি।”

পর্ব ৩৮
মার কথা শুনে আমার বুকের ভেতর টা কেমন একটা আশঙ্কায় দুলে উঠলো। কার ফোন এসেছিল, আর কেনই বা মা কে এত তড়িঘড়ি লাগেজ গুছিয়ে নিয়ে বেরিয়ে যেতে হচ্ছে কিছুই বুঝতে পারছিলাম না। আরো আশ্চর্য লাগছিল মার ঐ ট্রিপের জন্য পোশাক নির্বাচন দেখে। যেসব ড্রেস মা লাগেজে নেওয়ার জন্য বের করেছিল সেসব পোশাক মা কে সাধারণত পড়তে দেখা যায় না , আসলে মা আধুনিক Western outfits e totota comfortable Noy jotota sari sawar কামিজে অভ্যস্ত। প্যাকিং করার সময় আমি ওখানে উপস্থিত ছিলাম, তাই মা যখন একটিও শাড়ী ব্লাউজ salwar লাগেজে ভরলো না, খুব অবাক লাগছিল। মা ড্রেস বেশি একটা না নিলেও, ৭-৮ সেট ট্রান্সপারেন্ট ব্রা আর প্যানটি নিয়েছিল। রবি আঙ্কেল মা কে একটা stocking gift করেছিল। আমাকে অবাক করে দেখলাম মা সেটাও নিয়ে নিল।
বিছানায় সামনে চেঁয়ার এনে বসে, মা কে আবারো প্রশ্ন করলাম, ” মা তুমি কোথায় যাচ্ছো?”
মা সরাসরি উত্তর দিল না , ঘুরিয়ে বললো, ” রাজ্যের বাইরে যাচ্ছি, আমার ইচ্ছে থাকলেও, তুই এবার আমার সঙ্গে যেতে পারবি না। তোর অফিসে জইনিং আছে তো।” আমি শুনে তাজ্জব বনে গেছিলাম। ফেল ফেল করে তাকিয়ে রইলাম মায়ের মুখের দিকে।
আমার দিকে তাকিয়ে নিয়ে ভালো করে দুবার সিগারেটের ধোওয়া ছেড়ে মা বললো, ” মিস্টার দুবে কল করেছিল। আমাকে ওদের কোম্পানির একটা বিশেষ টিমের সঙ্গে গোয়া যেতে হবে।”
আমি বললাম,” মিস্টার দুবে বললে তোমায় যেতে হবে কেন? তুমি তো সেদিন বললে এই কর্পোরেট কোম্পানির এসকর্ট সার্ভিস এর জব ছেড়ে দিচ্ছ।”
মা আলতো হেসে সিগারেট টা শেষ করে জবাব দিল, ” বিষয় টা একটু কমপ্লিকেটেড। তুই পুরোটা বুঝবি না। শুধু এইটুকু জেনে রাখ, রুমার ওপর ভরসা করতে পারছি না। তাই মিস্টার দুবের সঙ্গে সেদিন আলাদা ভাবে মিট করে কথা বলে mutual separation er babostha korechi। এই goa trip i Amar oder sathe last assignment। Ora amake erpor বিরক্ত করবে না।”
আমি: ওদের সঙ্গে একাই যাচ্ছো ?
মা মুখ টা আমার দিক থেকে ঘুরিয়ে নিয়ে, নিজের নতুন কেনা কসমেটিক আইটেম গুলো একটা ছোটো ব্যাগে ভরতে ভরতে বললো, ” উহু তোর রবি আঙ্কেল সাথে যাচ্ছে। আসলে ওর একটা স্বার্থ আছে সেটাও আমাকে রাখতে হবে।”
আমি মা কে আর বিরক্ত না করে মার রুম থেকে বেরিয়ে নিজের ঘরে চলে আসলাম। মা পাঁচ দিনের জন্য চলে যাচ্ছে বলে মন খারাপ লাগছিল। মাঝে মনে হচ্ছিল, মাকে বলি তুমি কোথাও যাবে না। আমার এসব ভালো লাগছে না। কিন্তু মার পক্ষেও সেই সময় পিছিয়ে আসা অসম্ভব ছিল। সে মিস্টার দুবে কে ফাইনাল কথা দিয়ে দিয়েছিল। মার নামে ফ্লাইটের টিকিট ফোর স্টার রিসোর্টে রুম সব বুকিং হয়ে গেছিল। একঘন্টার মধ্যে গোছগাছ সেরে আমাকে এক সপ্তাহের জন্য খরচের পর্যাপ্ত টাকা দিয়ে, মা বিউটি পার্লার এর উদ্দ্যেশে বেরিয়ে গেল। গোয়া যাবার আগে নিজেকে আরও বেশি আকর্ষণীয় করে নেওয়ার বিশেষ প্রয়োজন ছিল। পার্লারে যত সময় লাগার কথা মিস্টার দুবে দের ইচ্ছা অনুযায়ী নিজে র রূপ কে ঘষে মেজে প্রস্তুত করতে তার চেয়ে অনেক বেশি টাইম লেগে গেলো।
মা বাড়িতে আমার সঙ্গে লাঞ্চ মিস করলো। মা পার্লারে যাওয়ার ঘণ্টা খানেক এর মধ্যে দিয়ার ফোন আসলো।
ফোনের ভেতর দিয়ার গলা টা শুনে আমার কেন জানি ভালো লাগল না। ও খুব চিন্তায় অস্থির হয়ে কল টা করেছিল। আমি ওকে জিজ্ঞেস করলাম, কি হয়েছে সুইটহার্ট? আমাকে খুলে বল।
দিয়া যা বললো শুনে আমার বুক ধর পর করে উঠলো। ওর মার গোয়া যাবার কথা ছিল মিস্টার দুবের টিমের সাথে, কিন্তু গতকাল রাতে একটা নৈশ পার্টি টে কেটামিন overdose ER fole Nandini etotai অসুস্থ হয়ে পড়ে যে তাকে একটা বেসরকারি নার্সিংহোমে অ্যাডমিট করতে হয়। প্রাণে বেঁচে গেলেও, নন্দিনীর বিপদ পুরোপুরি কাটে নি। আমি কোন নার্সিং হোমে নন্দিনী অ্যাডমিট রয়েছে জেনে নিয়ে চট জলদি পোশাক পাল্টে বেরিয়ে পরলাম।
নার্সিংহোমে পৌঁছলাম দিয়া আর তার বাবাকে লনেই পেয়ে গেছিলাম। অন্য সময় দিয়ার বাবা আমাকে খুব একটা পছন্দ না করলেও , বিপদের সময় উনি আমার সঙ্গে দুর্ব্যবহার করলেন না।
দিয়ার কাছে আমার সম্পর্কে ভালো করে জেনে উনি হয়তো আমাকে ক্ষমা করে দিয়েছিলেন। দিয়া আর আঙ্কল কে যথা সম্ভব স্বান্তনা দিলাম। নার্সিং হোমের অনেকক্ষন ছিলাম। সময়ের খেয়াল ছিল না। সন্ধ্যে ৬ টা নাগাদ নার্সিংহোমে লনে দিয়ার সঙ্গে পায়চারি করতে করতে মায়ের sms pelam।
” সুরো আমি বেরিয়ে যাচ্ছি। রবি এসে গেছে আমাকে পিক আপ করতে। সাত টার ফ্লাইট। দিন পাঁচেক তোর সাথে দেখা হবে না ভাবতেই মন খারাপ লাগছে। কিন্তু কাজ করতে যেতেই হবে। এই কটা সাবধানে থাকিস। দিয়া কেও দেখে রাখিস। ”
আমি ওটা দেখে, “have a great jouney, nijer kheyal rekho maa। আর হ্যা majhe majhe call koro।” Likhe reply dilam। Rat sare আটটা অব্ধি নার্সিং হোমে ছিলাম। তার মধ্যে visting hour e নন্দিনীর কেবিনে গিয়ে একবার দেখা করে আসলাম। নন্দিনীর জ্ঞান ফিরেছিল। আমাকে দিয়া কে পাশাপাশি দেখে নন্দিনী আমার দিকে তাকিয়ে হাসল। তারপর আমি আঙ্কল এর কাছে গিয়ে বিদায় নিয়ে বাড়ি ফেরার জন্য অনুমতি চাইলাম। Uncle nursing home e onek ta somoy eksathe কাটিয়ে আমার সঙ্গে অনেকটা সহজ হয়ে উঠেছিলেন। আমাকে দিয়া কে নিয়ে যাবার অনুমতি দিলেন। বললেন কাল রাত থেকে মেয়ে টা পড়ে আছে নার্সিংহোমে , তুমি ওকেও নিয়ে যাও।” আমি আপত্তি করলাম না। দিয়া যদিও আপত্তি করছিল। কিন্তু ওকে বুঝিয়ে সুজিয়ে নিজের বাড়ি আনতে আমাকে বিশেষ বেগ পেতে হলো না।
দিয়া বাড়ি ফিরে আমার মার কথা জিজ্ঞেস করল, আমি ওকে সাময়িক ভাবে মিথ্যে কথা বললাম মা অফিস টুরে আজ মুম্বাই বেরিয়ে গেছে, সেখান থেকে বন্ধুদের সঙ্গে goa jabe। আমার কথা দিয়া বিশ্বাস করে নিল। ডিনার সেরে ওকে যখন গেস্ট রুমে ছেড়ে দিয়ে নিজের রুমে চলে আসছি, দিয়া আমার হাত টা ধরে আমার যাওয়া আটকে দিয়ে বললো,” আজকের রাত টা আমাকে একা ছেড়ে pls কোথাও যেও না। আমি একা থাকতে পারবো না।”
আমি ওর হাতে হাত রেখে ওকে আশ্বস্ত করে বললাম। ” আমি তো তোমার পাশের ঘরেই রইলাম। আমার চলে যাওয়াই ভালো বুঝলে, এখানে থাকলে আমি নিজেকে কন্ট্রোল করতে পারবো না।” দিয়া আমার কথা টে কান দিল না, “তোমাকে যেতে দেব না” এই বলে আমাকে জড়িয়ে ধরলো। আমার আর ওকে ছেড়ে নিজের রুমে আসা সম্ভব হল না। দরজা ভেজিয়ে দিয়ে এসে দিয়ার সাথে আস্তে আস্তে বিছানায় এলাম। আমাকে জড়িয়ে আদর করতে করতে নিজে নিজেই ওর নাইট ড্রেস খুলতে শুরু করলো, ওর শরীরের উপর থেকে পোশাকের সব আবরণ ধীরে ধীরে সরে যেতেই আমি আর নিজেকে সামলাতে পারলাম না। দিয়ার ঠোঁটে ঠোঁট রেখে কিস করতে শুরু করলাম। দিয়া ও চোখ বুজে আমাকে রেসপন্স দেওয়া আরম্ভ করলো। তারপর নিজের t-shirt khule, Alo নিভিয়ে দিয়ার উপরে শুয়ে পরলাম।

পর্ব ৩৯
দিয়া আমাকে বাধা তো দিলই না। উল্টে নিজের হাতে পান্টি সরিয়ে আমাকে ইন্টারকোর্স করার জন্য জায়গা করে দিল। আমি নিজেকে সামলাতে পারলাম না। দিয়ার সুন্দর সেক্সী নরম শরীরের কাছে মানষিক ভাবে হেরে গেছিলাম। দিয়ার আহ্বান স্বীকার করে ওকে বিছানায় চেপে জড়িয়ে ধরলাম। কনডম পরে লাগাতেই দিয়া উত্তেজনায় ছট ফট করছিল। ঠোঁটে ঠোঁট রেখে কিস করতে করতে দিয়া কে আদর করতে শুরু করতেই ও যেন আরো বেশি গরম হয়ে উঠলো। আমাকে আকরে ধরে আমার বুকে নিজের মুখ ঘষতে লাগলো। আমিও আস্তে আস্তে গরম হয়ে উঠেছিলাম, দিয়া কে আস্তে পৃষ্টে বেঁধে sex korte shuru korlam। oi আমাকে শেষের দিকে ডমিনেট করছিল। দেখতে দেখতে দিয়ার চোখের কাজল ঠোঁটের লিপস্টিক সব আমার ছোয়া লেগে লেপ্টে গেছিল। আমি যেমন উত্তেজিত ছিলাম, দিয়াও তেমনি সেক্সে র জন্য আকুল ছিল। আমাকে বিছানায় সম্পুর্ণ উজাড় করে দিল। তিনবার মতন অর্গানিজম রিলিজ করে ওকে জড়িয়ে ঘুমিয়ে পড়েছিলাম।
দুদিন বেশ নিরুপদ্রব ভাবে কাটলো। নন্দিনী সুস্থ হয়ে বাড়ি ফিরে এসেছিল। আর আমিও আমার অফিসে কাজে নির্দিষ্ট দিনে join করেছিলাম। দিয়ার মা নার্সিংহোম থেকে বাড়ি ফিরে আসলেও, দিয়া ওর বাবা মার অনুমতি নিয়ে আমার সঙ্গেই থাকছিল। এদিকে সব কিছু ভালো মতন চললেও, মনে মনে একটা নতুন আশঙ্কা জন্ম নিয়েছিল আমার মার কারণে। Goa যাবার পর থেকে তাকে কিছুতেই ফোনে যোগাযোগ করা যাচ্ছিল না। সাইলেন্ট মোডে সেট করে রেখেছিল, রিং হয়ে যাচ্ছিল কোনো এক অজ্ঞাত কারণে রিসিভ করতে পারছিল না। প্রথম দুদিন মার সঙ্গে কথা না বলে কাটালেও, তৃতীয় দিন ও যখন ফোনে যোগাযোগ করতে পারলাম না,আমি বেশ চিন্তায় পড়ে গেলাম।
শেষে আমাকে বাধ্য হয়ে অনিচ্ছা স্বত্বেও রবি আঙ্কল এর নম্বরে কল করতে হলো, দুইবারের চেষ্টায় রবি আঙ্কল কে লাইনে পেয়েও গেলাম। রবি আঙ্কেল বললো,
” হ্যালো সুরো…. হোয়াট আ প্রেজেন্ট সারপ্রাইজ, আমাকে ভুল করে ফোন করে ফেলেছ নাকি?”
আমি: একচুয়ালি আঙ্কেল তিনদিন হলো মায়ের কোনো খোজ খবর পাচ্ছিনা। ফোন ও ধরছে না। মা ঠিক আছে কিনা , তোমার সঙ্গে গেছে তাই ফোন করলাম।
রবি আঙ্কেল: ওহ মায়ের খবর জানতে ফোন করেছ। সত্যি সুরো… তুমি আর কবে বড়ো হবে বলো তো, কোথায় ফাঁকা বাড়িতে চুপ চাপ নিজের কে আইটেম নিয়ে মস্তি করবে তা না, মা মা করে যাচ্ছে।
আমি: মা ফোন ধরছে না কেন? এরকম করে না তো কখনো। বাইরে গেলেও দিনে একবার করে হলেও কথা তো বলেই… আমার না খুব চিন্তা হচ্ছে। প্লিজ তুমি মা কে বলো না আমাকে একটু কল করতে। কথা বলতে ইচ্ছা করছে।
রবি আঙ্কেল: সুরো তোমার মা কি এখানে এসে অব্ধি এক মুহূর্তের জন্য ফ্রী আছে? সব সময় কারোর না কারোর সাথে লাগিয়ে বেড়াচ্ছে। ফুল প্যাকড শিডিউল। ঘন্টায় ঘন্টায় রোজগার করছে হা হা হা… এই তো কাল সন্ধ্যে বেলা চার জনের এক আমেরিকান বিদেশি প্রতিনিধি দের দল তোমার মা কে বুক করে নিয়ে গেছে, টু নাইটস ইন্দ্রানী ওদের সঙ্গে সমুদ্রের মধ্যে একটা ক্রুজের মধ্যে থাকবে। কাল তোমার মা কে বিকেল নাগাদ ফেরত দিয়ে যাবার কথা। তারপর রাত টা আমার সঙ্গে কাটিয়ে, পরের দিন থেকে আরো পার্টি আছে।
আমি রবি আনকেল এর কথা শুনে জাস্ট স্তম্ভিত হয়ে গেলাম। তাও তাড়াতাড়ি নিজের মনের হতাশা ভাব লুকিয়ে জিজ্ঞেস করলাম, মার সাথে বলা যাবে না তার মানে? তোমরা goa theke kobe ফিরছ??
Uncle: aar char pach din por Delhi theke Ekjon substitute lady asle tomar Maa free haye jaabe। Obosyo tar poreo Amader aro kichu din ekhane কাটানোর ইচ্ছা আছে। তুমি যদি এখানে আসতে, তোমার মা কে নতুন রূপে দেখতে, আই থিঙ্ক তোমার ও এখান থেকে যেতে ইচ্ছে করতো না। আর কথা বলতে পারো তবে খরচা করতে হবে। তোমাকে আমি একটা লিঙ্ক share korchi, ওখানে তোমার কালকে থেকে একঘন্টা লাইভ আসবে। ওখানে অনলাইন পর্টাল থেকে কয়েন কিনে তুমি মার সঙ্গে কথা বলতে পারো। অবশ্য তোমার মা লাইভে যে ভাবে থাকবে তোমার মুখ দিয়ে তখন কথা বেরোলে হয়, হা হা হা হা।”
আমি : না না আমার দরকার নেই লাইভ দেখার, মা সময় করে ওষুধ খাবার সব কিছু খাচ্ছে তো? দূরে আছি চিন্তা হচ্ছে।
রবি আঙ্কেল: সব কিছু সময় মতন নিচ্ছে। প্রয়োজনে ওষুধ খেয়ে কাজ এর জন্য ৭ ঘণ্টার ঘুম ওকে ঘুমাতেই হচ্ছে। ওতো ভেবো না। তোমার ইমেইল আইডি তে তোমার মায়ের নতুন কিছু ফিল্মের আনকাট ফুটেজ ক্লিপ share Kore dicchi। Mayer kotha khub Mone পরলে চালিয়ে দেখে নিও। মজা পাবে। হা হা হা হা… আরে খুলে বলি তোমায়,। কি হয়েছে বলো তো, এই গোয়া আসার আগে কদিন মুম্বাইতে থাকতে হয়েছিল, সেখানে তোমার মা দুটো স্পেশাল অ্যাডাল্ট বিগ্রেড ফিল্মে কাজ করেছে, অবশ্যই লিড রোল। সব গুলোই অবশ্য বাইরের দেশে টেলিভিশনে দেখানো হবে, তোমার মা ফাটিয়ে কাজ করেছে… প্রোডিউসার তো আরো কাজ করতে চায় ইন্দ্রানীর সাথে। হা হা হা… এই বারে ass leg side EI Beshi focus Kora hayeche, Suro Tumi dekhecho toh Tomar Mayer naked ass… ”
ফোনের কনভারসেশন যেদিকে টার্ন নিচ্ছিল, আমি আর বেশিক্ষন রবি আঙ্কেল এর সাথে ফোনে কথা বার্তা চালিয়ে যেতে পারলাম না। আমার রুচিতে বাঁধছিল। আমি ফোনটা কেটে দেওয়ার পর পরই ইমেইলে মেসেজ ঢুকবার নোটিফিকেশন এর আওয়াজ হলো। মেইল বক্স ওপেন করে দেখলাম রবি আঙ্কেল কথা অনুযায়ী ভিডিওর ফাইল গুলো পাঠানো শুরু করেছে।
ডাউনলোড যখন কমপ্লিট হল, নিজের অজান্তেই আমার আঙ্গুল ঐ ভিডিওর প্রথম লিংকে ক্লিক করে ফেললো। সাথে সাথে 22 সেকেন্ডের একটা বিদেশি sex toy manufacturer কোম্পানির বিজ্ঞাপন হবার পরেই আসল ভিডিও শুরু হলো। দেখলাম, স্ক্রিনে সাদা ব্যাক গ্রাউন্ড সাদা মখমলের মতন সোফায়, দুজন নগ্ন লম্বা কালো সুদর্শন পুরুষ বসে আছে। তার কিছু সেকেন্ড পর, এক জন ভীষন হট অ্যান্ড সেক্সী ভারতীয় mature মডেল খোলা চুল আর ভীষন খোলা মেলা ড্রেস পরে ক্যামেরার দিকে পিছন করে pacha dolate dolate ese হাজির হলো। ছবিতে মডেল যিনি ছিলেন উনি ভালো করে ওয়েল ম্যাসাজ নিয়ে স্বচ্ছ ঐ পোশাক টা পড়ে স্ক্রিনে প্রবেশ করেছিল। ভিডিওটে যে পোশাক টা পড়ে ছিল সেধরনের কস্টিউম কে babydoll bola hay। তার তেল জব জবে শরীর থেকে যৌন আবেদন চুইয়ে পড়ছিল। পাছার নিচে এক বিশেষ স্থানে একটা প্লে বয় ট্যাটু ছিল। যা ওনার রূপের জৌলুস আরো বেশি বাড়িয়ে দিয়েছিল। দুজন পুরুষ এর একজন হাত ধরে টেনে ঐ মডেল টিকে সোফার সামনে টেনে আনলো, মডেল টার চোখের একটা মুখোশ পরা ছিল, তবুও যখন উনি একটি বার ক্যামেরার দিকে ফিরলেন আমার মা বলে চিনতে আমার কোনো অসুবিধা হলো না। মাকে ঐ চেঞ্জড লুকে এত সাবলীল ভাবে সম্পূর্ণ অচেনা দুজন কো স্টার্স এর সঙ্গে ঐ ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয় করতে দেখে আমি পুরো স্তম্ভিত হয়ে গেছিলাম। মাঝে মাঝে তো বিশ্বাসই হচ্ছিল না যা দেখছি তা সত্যি কিনা। নিজের হাতে চিমটি কেটে বুঝলাম এটা কোনো ভ্রম না, কঠোর বাস্তব, কটা বেশি টাকার জন্য মা নিজেকে ঠিক কোথায় নামিয়ে গেছে বিশ্বাস করতে ইচ্ছে করছিল না। মার প্রসাধন ও অন্যান্য দিনের তুলনায় দেখলাম একটু বেশি ব্যাবহার করা হয়েছে। সারা গায়ে তেল থাকলেও মুখে গ্লাম মেক আপ সেট করা হয়েছিল টা ক্যামেরায় স্পষ্ট ধরা পরছিল। ক্যামেরার সামনে আরো বেশি যাতে সেক্সী দেখাতে লিপস্টিক বেশি ডার্ক করে লাগিয়েছিল। মা এমনিতে বিবাহিত নারীদের সোহাগের নিশান শাখা সিদুর পড়া অনেক দিন হল বন্ধ করে দিয়েছিল, তাই মা কে দেখে বুঝবার উপায় ছিল না মা বিবাহিত। এছাড়া কানে বড়ো রাউন্ড রিংয়ের মতন কানের দুল পড়েছিল। সব মিলিয়ে দেখতে সত্যি মা কে একেবারে অন্য রকম লাগছিল। মা ওদের সামনে যেতেই আরেক জন পুরুষ মার পাছার উন্মুক্ত অংশে হাত দিল। আর হাত দিয়ে একটা হালকা চাপড় মারলো। মা তাতে একটু আহঃ উহঃ আওয়াজ বার করলো। অন্য ব্যাক্তি টান মেরে প্যানটিটা স্বচ্ছ babydoll dresser ভেতর থেকে খুলে ফেললো। তারপর ওদের কোলে তুলে এমন ভাবে ঠাপাতে শুরু করলো, যে আমার ঐ দৃশ্য দেখে কপাল থেকে বিন্দু বিন্দু ঘাম বেরোনো শুরু হলো। খানিক খন বাধে প্রাথমিক শক কাটতে না কাটতেই দেখলাম মা কে ওরা দুজনে নিজেদের মাঝে এনে স্যান্ডউইচ করে ডাবল penetration sex করতে আরম্ভ করে দিল। ভিডিওয় মার গলায় natural moaning ক্রমে বেড়েই যাচ্ছিল। দিয়া নিজের ঘর থেকে পাছে শব্দ শুনে আমার স্টাডি টে চলে আসে, আমি সাউন্ড অফ করে ঐ ভিডিও দেখতে লাগলাম। এই ভিডিও দেখতে দেখতে আমার বড্ড গরম লাগছিলো, গলা শুকিয়ে আসছিল তবুও আমি বন্ধ করতে পারলাম না। দেখতে দেখতে লোক দুজন পাগলের মতন মত্ত হয়ে ঐ পাতলা লজ্জা নিবারণের শেষ তম অস্ত্র ড্রেস তাকে দুই টুকরো করে ছিড়ে ফেললো। তারপর পজিশন পাল্টে ওরা আদর করা শুরু করলো, মানে যে সামনের দিকে ছিল সে পিছনের দিকে এলো আর যে লোকটা পিছনের দিক থেকে করছিল সে সামনে উঠে আসলো। পজিশন পাল্টাপাল্টি হতেই সেক্স এর পেস যেন এক লহমায় অনেক টাই বেড়ে গেছিল। মার ঐ পেসে সেক্স করতে একটু অসুবিধাই হচ্ছিল যদিও দেখলাম মা বেশ তাড়াতাড়ি পরিস্থিতির মানিয়ে নিল। মা কে শুরু থেকে ভিডিওয় যে ভাবে যন্ত্রের মতন নড়াচড়া করছিল তাকে দেখে আমার খুব একটা স্বাভাবিক মনে হচ্ছিলো না। ওরা নিচ্ছয় কিছু একটা নেশার ওষুধ খাইয়েছিল শুটিং এর ঠিক আগে, মা দেখলাম খুব তাড়াতাড়ি হিট খেয়ে ওদের উপর চড়ে খোলাখুলি থ্রীসাম সেক্স করতে লাগলো। দারুন গতিতে ঠাপাতে ঠাপাতে ১০ মিনিটের মধ্যে ঘন সাদা ফ্যাদায় মার দুটো ছিদ্রই ভরিয়ে দিল। তারপরেও ছাড়লো না, পরের পার্ট এর শুরুতেই দেখা গেল আমার মা কে তার দুই পা ফাঁক করে, নগ্ন অবস্থায় ঐ সাদা রঙের সোফায় শোয়ানো হয়েছে। তার হাত পিছন মোড়া করে বাঁধা হয়েছে, আর ঐ দুই পুরুষ ও যথাক্রমে একসাথে মার সামনের যোনিতে একসাথে তাদের বিশাল সাইজের বাড়া গুলো ঢোকানোর চেষ্টা করে যাচ্ছে। মা এতক্ষন মুখে কুলুপ এটে ওদের কথা মতন সব কিছু মেনে নিলেও এইবারে বাধা দিচ্ছে। তবে বেশিক্ষণ ধরে বাধা দিতে পারলো না। হাত বাঁধা থাকায়, ওরা দুই তিনবারের চেষ্টায় মার যোনিতে একসাথে দুটো বাড়া গেথে তবেই ছাড়লো। একমুহুর্তের জন্য মার মুখ যন্ত্রণায় বিকৃত হয়ে গেল, মা চেচিয়ে uthechilo খুব, যদিও সাউন্ড mute করে দেওয়ায় আমার কানে পৌঁছালো না, তার পরেও ঐ দৃশ্য দেখে মার যন্ত্রনা বিদ্ধ মুখ দেখে আমি আতঙ্কে চিৎকার করে উঠলাম। আর দেখতে পারলাম না। ভিডিও টা বন্ধ করে দিলাম । আমার চিৎকার শুনে দিয়া স্টাডি টে চলে এসেছিল। ওকে দেখে আমি নিজেকে সামলে নিয়েছিলাম। ওকে মিথ্যা বললাম, যে কাজ করতে করতে ক্লান্ত হয়ে ঘুমিয়ে পড়েছিলাম, ঘুমের মধ্যে দুঃস্বপ্ন দেখে চেচিয়ে উঠেছি। আমার মুখে চোখে হাত বুলিয়ে বলল, এখন উঠে পর ইউ নীড রেস্ট, চলো আমার সাথে আমি তোমার মাথায় হাত বুলিয়ে দেব দেখবে তাড়াতাড়ি ঘুমিয়ে পড়বে। এই বলে দিয়া আমার গালে একটা আলতো কিস করলো। আমি দিয়ার কথাতে সহমত হয়ে সব কিছু গুছিয়ে স্টাডি রুমে র আলো পাখা নিভিয়ে দিয়ার হাত ধরে নিজের বেডরুমের দিকে পা বাড়ালাম। মার জন্য চিন্তা মাথা থেকে গেলো না।

পর্ব ৪০
পরদিন সকালে, অফিসের জন্য সবে মাত্র বেড়িয়েছি, এমন সময় একটা আননোন নম্বর থেকে আমার কাছে একটা ফোন আসলো। আমি ওটা মায়ের নতুন সিম ভেবে রিসিভ করলাম, হেলো বলতেই অপর প্রান্ত থেকে রবি আঙ্কেল এর কণ্ঠস্বর ভেসে আসলো।
রবি আঙ্কেল বললো, ” কেমন এঞ্জয় করলে ভিডিও টা ইউং মেন, বলেছিলাম না, তোমার মার কোনো জবাব নেই। দেখেছো ওকে কি থেকে কি বানিয়ে দিয়েছি, হা হা হা….”
আমি বললাম,” আমি এখন অফিসে যাচ্ছি। এ বিষয়ে কথা বলতে আমার ভালো লাগছে না। আমার সঙ্গে কোনো দরকার থাকলে pls pore call korben। আমি অফিসের জন্য অলরেডি লেট হয়ে গেছি।
Rabi আঙ্কেল: ওকে ইউং মেন, আই আন্ডারস্ট্যান্ড। তুমি এখন প্র্যাক্টিকাল মজার মুডে নেই। ঠিক আছে কাজের কথাই হোক। আমি জাস্ট তিরিশ সেকেন্ড সময় নেব। তোমার মা আমাকে তোমার সাভিংস একাউন্টে টাকা ট্রান্সফার করার জন্য ইনস্ট্রাকশন দিয়েছে। কারণ এই ট্রিপে শেষ কয়েক দিনে ও এত টাকা কামিয়েছে, যে কল্পনার অতীত। এত টাকা ইন্দ্রানীর অ্যাকাউন্টে রাখা মোটেই সেফ না। তাই আজ বিকেল থেকেই তোমার একাউন্টে টাকা ট্রান্সফার হওয়া শুরু হবে। এই টাকা তোমার মায়ের হলেও, তোমার মা জানিয়েছে, এ টাকা তুমি যখন খুশি ইচ্ছে মতন খরচ করতে পারবে। আর তোমার মার ইচ্ছে তুমি তাড়াতাড়ি একটা ৪bhk ফ্ল্যাট বুক করে নাও। তাহলে তোমার মা শহরে ফিরলে সেখানে তোমরা একসাথে কিছুদিন অন্তত থাকতে পারবে। কারণ ইন্দ্রানী অলরেডি একটা ইম্পর্ট্যান্ট ডিসিশন নিয়েছে, যে তোমার বাবার বাড়িতে সে আর কখনো ফিরবে না। সে নিজের আলাদা বাড়িতে থাকবে। Actually tomar maa ekhon je profession e nijeke involved koreche, tomader ওখানে থেকে তার কাজের কোনো সুবিধা হবে না। কোনো হাই ক্লাস ক্লায়েনট কে তো ওখানে ইনভাইট করে আনা পসিবেল না। সেই জন্য নতুন ফ্ল্যাটের একান্ত প্রয়োজন। তিন দিনের মধ্যে তুমি যদি নতুন ফ্ল্যাট বুক না কর। তাহলে আমাকে তোমার মায়ের হয়ে ফ্ল্যাট বুক করতে হবে। বুঝেছ ,?? এখন রাখছি , আবার পরে কথা হবে।”
এই বলে রবি আঙ্কেল ফোন রেখে দিল। আমি ওর কথার মানে কিছুই বুঝতে পারলাম না। আঙ্কেল এর কথা বিশ্বাস হচ্ছিল না। মা কি করে আমাকে একটি বারের জন্য না কথা বলে এত বড় ডিসিশন নিতে পারে আমার মাথায় ঢুকছিল না।
আঙ্কেল এর কথা মতন বিকেলে সত্যি যখন একাউন্টে টাকা ঢুকবার confirmation মেসেজ ঢুকলো, আমি হতবাক হয়ে গেলাম। একবারে বেশ কয়েক লাখ টাকা একবারে আমার একাউন্টে এই প্রথম ঢুকলো। এতগুলো টাকা পেয়েও মনে আনন্দ হল না। কারণ আমি খুব ভালো করেই বুঝতে পারছিলাম কোন কোন কাজের বিনিময়ে আমার মা ঐ টাকা গুলো উপার্জন করেছে। মার আসে পাশে থাকা লোক গুলো তাকে দিয়ে একের পর এক বাজে কাজ করিয়ে নিচ্ছে। শুধু তাই না মাকে অপ্রিয় সিদ্ধান্ত নিতে বাধ্য করছে। আমি কিচ্ছু করতে পারছি না। এটা ভেবে আমার নিজের উপর ভীষন রাগ হচ্ছিল। সেদিন রাতেও আঙ্কেল এর পাঠানো একটা নতুন লিংক থেকে মায়ের লেটেস্ট এমএমএস ভিডিও টা দেখা থেকে নিজেকে আটকাতে পারলাম না। এবারের ভিডিও টা আরো অনেক বেশি দু সাহসিক ছিল আগের ভিডিওর তুলনায়। এখানে মা কে একটা জাকুজির সাদা ফেনা ভর্তি জলের মধ্যে দুজন সমত্ত পুরুষের সঙ্গে রোমান্স করতে হচ্ছিল সম্পূর্ণ সেমি নুড অবস্থায়। ওদের সাথে জলের মধ্যে ফুর্তি করতে করতে মা অনায়াস ভাবে সুদৃশ্য গ্লাসে রেড ওয়াইন ঢেলে খাচ্ছিল আর ওর পুরুষ সঙ্গীদের ও খাওয়াচ্ছিল। মার হেয়ার স্টাইল টা একটু অন্যরকম দেখাচ্ছিল। মা চুলের গোড়ার দিকে হালকা বাদামি কালার করিয়েছিল। যার ফলে মা কে দেখতে একেবারে অন্যরকম লাগছিল। ভিডিওতে দেখে আমার যতটুকু মনে হলো, মার সঙ্গীর মধ্যে দুজনই ছিল বিদেশি, তারা যে বাইরের দেশের নাগরিক তাদের ইংরেজি উচ্চারণ শুনে স্পষ্ট বোঝা যাচ্ছিল। তারা দুজনেই মা কে জলের মধ্যেই লাভার এর মতো আদর করছিল। মার ঠোঁটে বুকে কাধের উপর প্যাশনেট ভাবে কিস করছিল। ওদের দুজনকে একসাথে সামলাতে মা কে রীতিমত বেগ পেতে হচ্ছিল। ওয়াইন খেয়ে খেয়ে মার দুই চোখ নেশায় লাল হয়ে উঠেছিল, মা ওদের বাধা সেক্স স্লেভ এর মতন আচরণ করছিল। আমি পরে রবি আঙ্কেল এর থেকে জেনেছিলাম, গোয়ার যে থ্রি স্টার রিসোর্টে মা মিস্টার দুবের উদ্যোগে গিয়ে উঠেছিল, সেই থ্রি স্টার রিসর্টের প্রমোশনাল অ্যাডভাটাইজমেন্ট এর জন্যই ঐ special video shoot Kora হয়েছিল। যেটা শুধুমাত্র ঐ রিসর্টের কোম্পানির ওয়েবসাইট এ স্পেশাল ধনী ভিআইপি কাস্টমার দের জন্য দেখানো হবে। আর এই ভিডিও দেখে দেশ বিদেশের ধনী ভিআইপি customer ra oi resorts e chuti কাটানোর জন্য বুকিং করাতে ইন্টারেস্টেড হবে। মুম্বাই এর এক নামী কমার্শিয়াল অ্যাড প্রস্তুতকারক কে দিয়ে ঐ অ্যাড ক্লিপ টা বানানো হয়েছিল। আর মা এই সেনসেশনাল অ্যাড ভিডিও ক্লিপ শুট করবার জন্য, বলা বাহুল্য ক্যামেরার সামনে নিজের শরীর এক্সিবিট করার জন্য মোট ৭ লাখ টাকা পারিশ্রমিক পেয়েছিল। ঐ রিসোর্ট টায় ভিআইপি কাস্টমার দের জন্য বিশেষ সুইট ছিল। সেখানে কাস্টমার দের জন্য স্পেশাল হট মডেল দের দিয়ে হট সব পিকচার্স তুলিয়ে special photo album ক্যালেন্ডার গিফট করা হতো। মা কে ঐ বিশেষ ক্যালেন্ডার এর জন্য নুড ফটোশুট করবার লোভনীয় প্রস্তাব পর্যন্ত দেওয়া হয়েছিল। কিন্তু আমার মা সেই প্রস্তাব ফিরিয়ে দিতে পেরেছিল। অবশ্য যে কটা রাত মা ওখানে কাটিয়েছিল প্রতি রাতে তাকে রীতিমত নিংরে নেওয়া হয়েছিল। মিস্টার দুবের বিজনেস ডেলিগেন্টস দের মনোরঞ্জন করার পাশাপাশি ঐ রিসর্টের বেশ কয়েকজন বাছাই করা ভিআইপি কাস্টমার দের সার্ভ মা কে করতে হয়েছিল। এর জন্য মা কে রিসোর্ট কর্তৃপক্ষ অবশ্য ভালো পারিশ্রমিক দিচ্ছিল। যার অর্ধেক টা সরাসরি আমার একাউন্টে ট্রান্সফার হচ্ছিল রবি আঙ্কেল এর মাধ্যমে। গোয়া সফরে থাকাকালীন রবি আঙ্কেল এর উদ্যোগে মা নতুন করে নিজের ইনস্টাগ্রাম প্রোফাইল আপলোড করেছিল। আর সেই প্রোফাইল এ একের পর এক হট সব আকর্ষণীয় ফটো পোস্ট করে যাচ্ছিল। আমাকে অবাক করে বেশ কয়েকটি swimsuit pora pics Post করেছিল, যেগুলো দেখে প্রথমে আমি মা কে চিন্তে পর্যন্ত পারি নি।
আরো দুদিন দেখতে দেখতে কেটে গেলো। দিয়া কিছু দিনের জন্য ওর বাড়িতে ফিরে গেছিল। আসলে ওর মা বাবা দিয়া কে ভীষন রকম মিস করছিল । নন্দিনী কে দেখতে দিয়া বাড়িতে ফিরেছিল। তারপর যখন নন্দিনী দিয়া কে দেখে ইমোশনাল হয়ে দুদিন বাড়িতে থেকে যেতে request করলো দিয়া কিছুতেই না করতে পারল না। দিয়া দুদিনের জন্য বাড়ি যাওয়ার ফলে আমি আমাদের এত বড়ো বাড়িতে সম্পূর্ণ একা হয়ে গেছিলাম। যাই হোক অফিস থেকে ফিরে, একা একা ডিনার সেরে রবি আঙ্কেল এর পাঠানো, মার একটা স্ট্রিপ টিজ এর ভিডিও ক্লিপ সবে মাত্র চালিয়েছি এমন সময় রুমা আন্টির ফোন এল।
” হ্যালো কেমন আছো সুরো, আমাকে তো ভুলেই গেছ।”
আমি মা কে প্রমিজ করেছিলাম রুমা আন্টির সঙ্গে যোগাযোগ রাখব না। তাই সরা সরি ওকে বলতে বাধ্য হলাম। ” “আমার সঙ্গে এভাবে যোগাযোগ কর না। আমাকে ছেড়ে দাও।”
রুমা আন্টি: কেনো সোনা মা বারণ করেছে বুঝি আমার সঙ্গে কথা বলতে যোগাযোগ রাখতে। হা হা হা….
তোমার মা তো শুনলাম goa গিয়ে যাকে টাকে লাগিয়ে বেড়াচ্ছে। তার কথা তুমি এখনও সেরিয়াসলি মেনে চলবে।
আমি: তুমি কি বলতে চাইছো। মার বিষয়ে আমি তোমার থেকে কিছু শুনতে চাই না।
রুমা আন্টি: রাগ করে না সুরো। তোমার মা একটা হাই ক্লাস এসকর্ট ছাড়া অন্য কিছু নয়। টাকার জন্য এখন তো b grade adult film eu kaj করছে। আমার সঙ্গে তার কি তফাত আছে বলো তো…
আমি ভাবলাম মা চলে গেছে ট্রিপে, গার্ল ফ্রেন্ড ও বাড়ি গেছে দুই তিন দিন একাই থাকবে তাই তুমি হয়তো আমার কোম্পানি চাইবে। এই উইকএন্ড টা নিরামিষ ভাবে কাটাবে সুরো? তার থেকে চলো না দুজনে মিলে দুটো দিন একসাথে থাকি। আমিও ফ্রী আছি। তোমাকে ভালো কোম্পানি দিতে পারবো। তোমার বাড়ি চলে আসছি জাস্ট কুড়ি মিনিটের মধ্যে…
We have lots of fun tonight ha ha ha…
আমি: এসব তুমি কি বলছ। না না এটা হয় না। আমি একজনের প্রতি commited। আমি পারবো না।
রুমা আন্টি: আরে বাইরের কেউ জানবে না। যা যা হবে কেবল তোমার আমার মধ্যে থাকবে হা হা হা….. তুমি ভয় পাচ্ছো কেন? তুমি কি এসব আমার প্রথম বার করবে নাকি… আমি চলে আসছি…
আমি: এটা ঠিক হচ্ছে না … বুঝবার চেষ্টা কর।
রুমা আন্টি: এটা তোমার জীবন সুরো। নিজের মত করে এনজয় কর। যাকে প্রমিজ করেছো সে কি তোমার কথা মতন চলছে। সে বাইরে যাকে টাকে লাগিয়ে বেড়াচ্ছে… তুমি কেনো এত ভদ্র ছেলে বনে থাকবে বলতো। আগল খুলে দাও। আমি আর পারছি না। কত দিন তোমার সঙ্গে করি না বলো তো। We shall have fun…”
আমি কিছু বলবার আগেই রুমা আণ্টি ফোনটা কেটে দিল। রুমা আন্টির কল টা আসার পরে দিয়া ফোন করেছিল। ওর কাছে খবর পেলাম যে ওর মা নন্দিনী অনেক টা সুস্থ। ওর মা একদিন আমাকে লাঞ্চ করতে ডেকেছে। আমি দিয়ার সাথে কথা বলে ফোনটা রাখতে না রাখতেই আমাদের বাড়ির কলিং বেল টা বেজে ওঠে। দরজা খুলে রুমা আণ্টি কে হাসি মুখে দাড়িয়ে থাকতে দেখে অবাক হয়ে যাই। স্লিভলেস স্ট্রাপ ওলা কালো spaghetti dress e ruma aunty ke darun hot aar seductive লাগছিল। তার বুকের বিভাজিকা স্পষ্ট দেখা যাচ্ছিল। তার সাথে চোখের মাসকারা কাজল আর ঠোঁটের লাল লিপস্টিক একটা অন্য মাদকতা সৃষ্টি করেছিল। আমি দরজা খুলে দিতেই রুমা আণ্টি বাড়ির ভেতরে আসলো , আর এসেই আমাকে জড়িয়ে ধরলো। তার গায়ের সুন্দর বডি পারফিউমের গন্ধ আমাকে মাতোয়ারা করে দিচ্ছিল। কোনো রকমে দিয়া আণ্টি কে ছাড়িয়ে মেইন ডোর লক করে ওকে নিয়ে নিজের বেডরুমে আসলাম । রুমা আণ্টি আমার মিউজিক সিস্টেমে একটা সফট মেলোডি টিউন চালিয়ে আমার কোমর জড়িয়ে নাচতে শুরু করলো। আমার ইচ্ছে না করলেও বাধা দিতে পারছিলাম না। নাচতে নাচতে আমার শার্টের বোতাম গুলো খুলতে শুরু করলো। তারপর নিজের চুলের ক্লিপ টা খুলে চুল টা কাধের কাছে নামিয়ে নিয়ে, রুমা আণ্টি আমার ঠোঁটে ঠোঁট চেপে কিস করতে করতে বিছানায় নিয়ে গেল। আমাকে ঠেলে বিছানায় শুয়ে দিয়ে আমার পাজামা টা খুলে হাঁটুর নিচে নামিয়ে রুমা আণ্টি আমার উপর চড়ে কোমরের উপর বসে পড়ল। তারপর কোনো রকম প্রটেকশন ছাড়াই আমার পেনিস ওর গুদে র মুখে সেট করে নির্দিষ্ট ছন্দে রাইড করা শুরু করলো। কোনো প্রটেকশন ছাড়া করতে আমার ভীষন ব্যাথা অনুভব হচ্ছিল। মনে হচ্ছিল আমার ওটা ছিড়ে যাবে। রুমা আণ্টি কে বার বার অনুরোধ করলেও আণ্টি আমার কথায় কান দিল না, উল্টে বলল, তোমার মাও আজকাল প্রটেকশন ছাড়াই লাগায়। এত বড়ো হাই ক্লাস বেশ্যার ছেলে হয়ে তোমার তো এত অসুবিধা হবার কথা না। কম অন সুরো। Let’s enjoy!”
এই বলে জোরে জোরে আমার পেনিসের উপর চড়ে ইন্টারকোর্স করা শুরু করলো। আমার ব্যাথা আর উত্তেজনায় চোখ থেকে জল বেরিয়ে এলো। আধ ঘন্টা চরম উত্তেজক মুহূর্ত কাটানোর পর রুমা আণ্টি নিজের পজিশন চেঞ্জ করল। আমি ওপরে গেলাম আর রুমা আণ্টি এইবার আমার শরীরের নিচে এসে শুলো। এই পজিশনে পরবর্তী পনেরো মিনিট সময়ে আমার আরো দুবার অর্গানিজম বেরিয়ে গেলো। কিন্তু তারপরেও রুমা আণ্টি র স্বাদ মিটল না। আমি হাপিয়ে উঠেছি দেখে আমাকে চাগাতে রুমা আণ্টি নোংরা একটা খেলার আশ্রয় নিল। মিনিট খানেক এর মধ্যে উঠে গিয়ে আমাকে সঙ্গে নিয়ে মার রুমে গেল। আমাকে দিয়ে জোর করে মার ওয়ার্ড্রব খোলালো। তারপর হ্যাঙারে ঝোলানো মার একটা নাইট ড্রেস নামালো। দুই মিনিটের মধ্যে নিজের ড্রেস ছেড়ে মার ঐ ড্রেস টা পরে আমার চোখের সামনে হাজির হলো। তারপর রুমা আণ্টি মায়ের বিছানায় বালিশে মাথা রেখে আমাকে শোয়ালো, আর আমার পাশে শুয়ে আমার মাথায় হাত বুলিয়ে দিতে শুরু করলো মায়ের মতন করে।
রুমা আন্টি আমার গালে চুমু খেয়ে বলল, কি সুরো আমাকে এবার তোর মার মতন লাগছে তো। এবার তো তোর আর আমাকে আপন মনে করে আদর করতে আপত্তি নেই?
আমি বললাম, ” কেনো এরকম ভাবে আমার সঙ্গে খেলছো। প্লিজ এসব বন্ধ করো। ভালো লাগছে না।”
রুমা আণ্টি: তোর মধ্যে একটা চুম্বক আছে বুঝলে যারা একবার তোর কাছে আসবার স্বাদ পেয়েছে তারা তোকে ছেড়ে বেশিদিন থাকতে পারবে না এটাই স্বাভাবিক। তোর মায়ের থেকেই তুই এই চার্ম অ্যাট্রেকশন পাওয়ার পেয়েছিস। কাজেই তোদের আমাদের হাত থেকে সহজে মুক্তি নেই। তোদের কাজ তো এখন পয়সা ওলা রিচ পার্সন দের আনন্দ দেওয়া। আমি তোকে গ্রুম করছি। দেখবি তোর জন্য কত জনের লাইন লেগে যায়।
আমি: এসব তুমি কি বলছ? আমার এত বড়ো সর্বনাশ কর না। আমি আমার মা কে কথা দিয়েছি। এসব ব্যাপারে নিজেকে আর জড়াবো না।
রুমা আণ্টি: ছেড়ে দে মায়ের কথা। ইটস ইউর লাইফ সুরো। তুই চাইলেই সব রকম জাগতিক সুখ স্বাচ্ছন্দ্য সব কিনতে পারবে। তোমার মা এখন নিজের জীবন টা নিজের মতন করে গুছিয়ে নিয়েছে, আর তোকে স্ট্রাগল এর রাস্তা দেখাচ্ছে, এটা আমি সমর্থন করতে পারছি না। তোর মা এখন যে রকম ব্যাস্ত। সে আর তোর জীবনে ইন্টারফেয়ার করতে আসবে না। তোকে সৎ উপদেশ দেওয়ার মুখ আর তার নেই হি হি হি… এখন থেকে তোর লাইফ টা শুধু তুই একাই নিয়ন্ত্রণ করবি। সব রকম সুখ স্বাচ্ছন্দ্য উপভোগ করার অধিকার তোমার আছে। আর সেই সুযোগ ও আছে। আমি আছি দেখবি তুই খুব তাড়াতাড়ি অনেক বড় জায়গায় পৌঁছে যাবি। তোকে মডেলিং করতে হবে। তার সাথে আমাদের মতন স্পয়েল্ড লেডি দের entertain ….”
আমি: না না এটা হতে পারে না। আমি একজনের প্রতি commited। আমার একটা জব acche। আমি এসব কাজ মোটেই করতে পারবো না। আমাকে প্লিজ ছেড়ে দাও। আমি সাধারণ হয়েই ভালো আছি।
রুমা আণ্টি: উফ সুরো, এরকম বোকামি করে না …. বছর খানেক এর মধ্যে তুমি নিজের business reform করতে পারবে আমার কথা শুনে চললে। টপ মডেল বনে যাবে। আর তারপরেও এই সামান্য জব নিয়ে পরে থাকবি… তোর গার্ল ফ্রেন্ড কিভাবে এটা নেবে সেই নিয়ে চিন্তা করিস না। আমার কথা শুনে চললে, কেউ তোর সাকসেস এর পথে অন্তরায় হয়ে দাঁড়াবে না। ওকে একদিন আমার কাছে নিয়ে আয়। তারপর দেখ আমি ওকেও ঠিক মতন ট্রেনিং দিয়ে তোর লাইফের উপযুক্ত বানিয়ে দেব।
আমি এর জবাবে কিছু বলতে যাচ্ছিলাম, রুমা আণ্টি আমাকে ঠোঁটে আঙ্গুল রেখে থামিয়ে দিয়ে বলল, ” উহু আর কোনো কথা না। এখন শুধু কাজ…”
এই বলে আমাকে আবারো বিছানার উপরে চেপে ধরে আদর করতে শুরু করলো। রুমা আণ্টি র রসালো মাই গুলো দেখে আমি আবারও দেখতে দেখতে গরম হয়ে গেলাম।
রুমা আণ্টি বলল, ” চেয়ে দেখ কি নেই আমার মধ্যে যা তোমার মামনির মধ্যে ache। Amar Sab acche Tau tui amake kosto dis, Amar dike firei takas na। Erokom aar cholbe na।। Tomake Ami Amar moner moton Kore gorbo, Ebar theke every weekend amra meet korbo”
এই বলে রুমা আন্টি আমার পেনিস টা জোরে একটা হাত দিয়ে চেপে ধরে অন্য হাত দিয়ে নিজের বড় বড় দুধের ভাজে আমার মুখ খানা ঢুকিয়ে দিল। আমি আস্তে আস্তে রুমা আন্টির রূপের মায়াজালে নিজেকে হারিয়ে ফেলছিলাম।

More বাংলা চটি গল্প

Leave a Comment