আমার বিদেশীনি কলিগ মিংলিন – অফিসে চুদার গল্প

আমার বিদেশীনি কলিগ মিংলিন। বাংলাদেশ অফিসে কাজ করে। আমার কাছাকাছি ওর টেবিল। ওকে প্রথম যখন দেখি অদ্ভুত লেগেছিল। মোটাসোটা গোলগাল বিশাল স্তনের একটা মেয়ে। ওর দিকে তাকালে প্রথমেই নজরে পড়বে ওর বিশাল দুটো দুধ। ইচ্ছে করেই সবসময় এমন পোষাক পরবে যাতে স্তন দুটো বেরিয়ে আসে কাপড় ছেড়ে আরো ৬ ইঞ্চি সামনে। ওর মতো এত সুন্দর করে কাউকে স্তন প্রদর্শন করতে দেখি নাই। অবিবাহিত ছেলেদের জন্য এটা এক কষ্টকর অভিজ্ঞতা। কারন এটা দেখে দেখে স্বাভাবিক থাকা খুব কঠিন। এমনকি বিবাহিতরাও ঘরে গিয়ে বউয়ের উপর উত্তেজনার রস ঢেলে দেয়া পর্যন্ত অপেক্ষা করতে পারে না। অফিসেই হাত মেরে উত্তেজনা প্রশমন করে ফেলতে বাধ্য হয়। আমার মনে হয় আমাদের অফিসের বাথরুমে যতগুলো মাল পড়েছে, বেশীরভাগ মিংলীনের উদ্দেশ্যে। আমারগুলোতো বটেই। আমার লিঙ্গটা অফিসে সারাক্ষন শক্ত হয়ে থাকতো মিংলীনের দুধের কারনে। মাগীটা এমন চোদনপ্রিয় জানলে অনেক আগেই চুদে দিতাম।সে আমার একমাত্র কলিগ চলে যাবার পরও যাকে আমি বেশী মিস করি এখনও। আসলে মিস করি ওর বিশাল দুটো কমনীয় স্তনকে। যেগুলোকে আমি কয়েকবার স্পর্শ করার সুযোগ পেয়েছি। আমি হয়তো চাইলে ওকে চুদতেও পারতাম। সে কয়েকবার সুযোগ দিয়েছিল। কিন্তু আমি সুযোগ নেইনি। বহুবার ইচ্ছে হয়েছে ওর কয়েকটা চমৎকার ছবি তুলে রাখি। তোলা হয়নি। আমি যত মেয়ে দেখেছি, ওর মতো এত পাতলা টি-শার্ট পরতে দেখিনি কাউকে। এত পাতলা যে ওর ব্রা’র ভেতরের সুতার ডিজাইনও বোঝা যেত। ব্রা’র ফুলগুলো তো মুখস্থ হয়ে গিয়েছিল। ওর যত রকমের ব্রা আছে সব আমি জানতাম এই ভাবে দেখে দেখে। ওর পুরো নগ্ন স্তন দেখি নি। তবে কয়েকবার গলার ফাক দিয়ে দুই স্তনের অর্ধেক অংশ দেখার সৌভাগ্য হয়েছে। মাংসগুলো ভারী, ভীষন ভারী, প্রতিটা স্তন কম করে এক কেজি হবে। একদিন বোঁটাটা প্রায় দেখেই ফেলেছিলাম।

গোলাপী বোঁটা। ওর আবার স্তনের তুলনায় পাছা ছিল অনেক ছোট। তাই পাছার দিকে আমার নজর ছিল না। খালি দুধগুলো নিয়ে কীভাবে খাবো, কামড়াবো এসব কল্পনা করতাম। এতবড় দুধ আমি কখনো খাইনি।বড় দুধ থলথলে হবার কথা, কিন্তু সে সবসময় একসাইজ ছোট ব্রা পরতো, ফলে এত টাইট হয়ে থাকতো ধরলে শক্ত মনে হবে। আমাকে কয়েকবার পিঠে হাতে স্পর্শ দিয়েছে ইচ্ছে করেই, তখন বুঝেছি কী টাইট দুধগুলো। ব্রা খুলে দিলে অবশ্য কোথায় গিয়ে পড়বে বলা মুশকিল। ওকে এখনো মনে পড়ে আমার অঙ্গ শক্ত হয়ে যায়। মিংলীনকে নিয়ে আমার চোদাচুদির কল্পনা লিখতে গেলে অনেক পৃষ্টা যাবে। আরো কিছু লিখবো পরে। আইলীনের পরে যে মেয়েটা আসে সে তার পুরো বিপরীত। মিংলীনের বিশাল বুকের বিপরীতে এই মেয়েটার বুকই নাই। সমতল বললেই চলে। হয়তো খুব ছোট ছোট বুক, কিন্তু অনেক খুজেও তল পাইনি আমি। কোন মেয়ে দেখলে প্রথমে আমি মেয়েটার বুকের মাপ পরখ করি। এটা অনেক পুরোনো বদভ্যাস। এই মেয়েকে দেখার পর থেকেই আমি সেই রহস্য উদঘাটনে চেষ্টা করে যাচ্ছি। কিছু একটা তো ভেতরে আছেই। কত ছোট সেটা। ছোট স্তন হবার কারনে মেয়েটা কিছুটা বিব্রত বোঝা যায়। তাই সে ফোলা ফোম দেয়া ব্রা পরে। ফলে মনে হয় সুন্দর দুটো স্তন বেরিয়ে আছে। কিন্তু আমি ওকে কাছ থেকে দেখেছি বলে জানি, ওগুলো ফাপা। ওর বুকে হাত দিলে ফোমই পাওয়া যাবে শুধু, দুধ পাওয়া যাবে না। কয়েকবার আমার সামনে উপুর হবার সময় আমি গলার ফাক দিয়ে চোখ দিয়েছি, ব্রা ছাড়া কিছু নেই ভেতরে। সাইজ বড়জোর বড় সাইজের বরই বা জলপাই হবে। বোঁটা আছে কিনা সন্দেহ। হয়তো কিশোরী মেয়ের মতো চোখা বোঁটা আছে মাত্র। ওর নাম পিং।

আমি বলি পিং মানে ছোট দুধ, মিং মানে বড় দুধ।মিংলীনের দুধের মতো দীর্ঘকাল আর কোন দুধের প্রতি নজর পড়েনি। আসলে আমার নজরের কোন দোষ নেই, কারন নজর মিংলীনের দুধের না থাকলেও মিংলীনের দুধগুলো নজরের সামনে ঘোরাঘুরি করতো যতদিন সে এখানে ছিল। চোখের সামনে ওরকম প্রায় নগ্ন দুটি স্তন যদি সারাক্ষন আসা যাওয়া করতে থাকে কার মাথা ঠিক থাকে। প্রায় অনেক সময় ওর দুধ আর আমার চোখের মধ্যে দুরত্ব থাকতো দু তিন ফুট। আমি চেয়ারে বসা, আর ও আমার কাছে এসে দাড়িয়েছে। বামপাশে যখন এসে দাড়াতো, আমি মাথাটা একটু হেললেই ওর স্তনে সেটে দিতে পারি। কিংবা ফুটবলের মতো হেড মারতে পারি। বড় দুধ বলে এত টাইট ব্রা পড়তো যে হাটার সময়ও দুলতো না বিন্দুমাত্র। মাঝে মাঝে ইচ্ছে হলো ঘুষি প্রাকটিস করি ওর বিশাল দুগ্ধ ভান্ডারের উপর। ওকে মাঝে মাঝে দেখতাম চেয়ারকে টেবিলের একদম কাছে নিয়ে বসে কাজ করছে। ওর বুকদুটো শরীরের সামনে প্রায় ছ ইঞ্চি সামনে এগিয়ে থাকে। ওভাবে বসার ফলে দুধগুলো টেবিলের কানার সাথে চেপে থাকে। সম্ভবতঃ ও এই চাপটা উপভোগ করে। কারন প্রায়ই ওকে এভাবে বসে কাজ করতে দেখতাম। টেবিলের সাথে ঠেসে ধরা স্তন দুটো টেবিলের কানায় লেগে উপর নীচে দুভাগে ভাজ হয়ে থাকতো। আবার কখনো দেখতাম স্তন দুটো সে সরাসরি টেবিলের উপরে রেখেই কাজ করছে। চিন্তা করা যায় কোন মেয়ে তার ৩৮ডি সাইজের স্তন দুটো ব্রা দিয়ে চেপে রেখে টেবিলের উপর প্রদর্শন করছে? আমি কোন ছুতায় সেই সময় ওর কাছে থাকলে ব্যাপারটা উপভোগ করতাম। জানিনা আমাকে দেখানোর জন্যই করতো কিনা। এখন মিস করি সেই অনুপম সেক্সী দৃশ্যটা। আমি তোমার বিশাল দুধগুলোকে সত্যি মিস করি মিংলীন। যদি কোনদিন সুযোগ হয় তোমাকে ওয়েবক্যামে দেখার সুযোগ নেবো। আমার মনে হয় তুমি বিদেশী ছেলেদেরকে তোমার দুধের শো দেখিয়েছো। আমি সুযোগ নেইনি আগে।মিংলীনের আগে কিমি ছিল ওখানে, কিন্তু ওর দুধ নিয়ে তেমন ভাবিনি,

কারন ওর দুধগুলো ছোট, তাছাড়া ও সবসময় ঢেকে রাখতে চাইতো। কিমির স্তন ছিল কমলা সাইজের, তবে মনে হয় ওরগুলো তুলতুলে ছিল। ফলে অতটা বেরিয়ে আসতে চাইতো না। দেখাই যেত না বলতে গেলে। ফলে কামনাও জাগেনি কখনো। তবে ওর প্রতি আমার লুকানো প্রেম-বন্ধুত্ব-অনুরাগের একটা সম্পর্ক ছিল। যদিও কেউ কাউকে বলিনি কখনো।একদিন মিংলীন আমাকে তার রুমে ডেকে নিয়ে গেল ল্যাপটপ চেক করানোর জন্য।-দেখোতো ইন্টারনেট কাজ করছে না কেন?-আচ্ছা দেখিসে আমার পেছনে দাড়ানো। আমি কাজ করছি ওর ল্যাপটপে। ওর রুমে আরো কয়েকবার এসেছি। আমার কেমন যেন শিহরন লাগে। এইরুমে আমার কামনাগুলো জমা থাকে। আমার কামনা শোয়, ঘুমায়, কাপড় বদলায়, নেংটো হয়, এই ঘরের সব আসবাব পত্রকে আমি হিংসা করি। ওরা আমার কামনার নগ্ন শরীরটা নির্বিঘ্নে উপভোগ করে। এদের সামনে মিংলিন ওর বিশাল নগ্ন দুধগুলো ঝুলিয়ে হাটে, আলমিরা থেকে ব্রা পেন্টী বের করে সাইজ মিলায়, রং মিলায়, যেটা ওর স্তনের সাথে বেশী মানানসই সেটা পরে। আহ আমি যদি এই ঘরের একটা আসবাব হতে পারতাম?-এখন দেখো ঠিক আছে,-আরে তাইতো? ধন্যবাদ তোমাকে। তুমি কি এখনই যাবে? আমি কাপড়টা বদলে নিই, তারপর তোমার সাথে যাবো।-আচ্ছা ভালো হবে তাহলে।-তুমি ওদিক ফিরে বসো-আচ্ছা-দেখোতো কোনটা মানায় বেশী (পেছন থেকে ডাকলো সে। আমি চমকে গেলাম পেছন ফিরে। টাং করে উঠলো ধোন সহ পুরো শরীর। খালি ব্রা পরে আমার কামনা দাড়ানো, বুকের কাছে টি-শার্ট ধরে বলছে মানায় কিনা)-গোলাপীটা পরো-তোমার গোলাপী পছন্দ?-তোমাকে গোলাপীতে মানায় ভালো, তোমার ত্বক গোলাপী, তাছাড়া ব্রাও গোলাপী-এই ব্রা টা পুরোনো-আরে না, ঠিকই আছে, এই ব্রা’র ফুলগুলি সুন্দর-তাই নাকি, তোমার কী এই ব্রা পছন্দ?-এটা তোমার ফিগারের সাথে মিশে গেছে।-আমার ফিগারতো ভালো না-কে বলেছে-আমি মোটা-মোটেও না, তোমার যেটুকু মোটা, সেটুকু অপরূপা।-আমার বুকগুলো কী বেশী বড়?-বড়, কিন্তু বেঢপ না। তোমার ব্রার ভেতর সুন্দর সেট হয়ে আছে। এটাই সৌন্দর্য-উফফফ এই কথাটা আমি যাচাই করতে পারছিলাম না। কাউকে জিজ্ঞেস করার উপায় নেই এখানে। আজ শুনে ভালো লাগছে। তোমাকে যে কি দেবো-কিচ্ছু দিতে হবে না। তোমার সৌন্দর্য দেখেছি তাতেই আমি ধন্য।-তুমি আমার সৌন্দর্য আরো দেখবে?-দেখবো-ব্রা খুলবো?-খোলো, তবে তার আগে আমার কাছে আসো।-কেন-আমি তোমার ব্রা টা একটু ছুতে চাই।-ঠিক আছে, তাহলে তুমিই খুলো ব্রা টামিংলীন আমার কাছে এল। আমি ওর ব্রা এর উপর হাত বুলালাম। টাইট করে বাধা স্তন দুটো। দুই হাত রাখলাম দুটি বুকে। চাপ দিলাম মৃদু। সে হাসছে। রাজী। আমি আরো কাছে টেনে নিলাম। পুরো হাত দিয়ে খামচে ধরলাম। মুঠো দিয়ে পিষ্ট করতে লাগলাম। ব্রা’র ফিতাটা খুলে ফেলে ব্রা টা বিছানায় ছুড়ে ফেললাম। আমার সামনে ঝুপ করে বিশাল দুটি স্তন ঝুলে পড়তে গিয়ে থমকে দাড়ালো এবং বোটা দুটি বুলেটের মতো আমার নাকের দিকে তাক করে চেয়ে রইল। সুন্দর, বড়ই সুন্দর মিংলীনের স্তন। বোটা দেখে মনে হলো এটা বেশী চোষা হয় নি। আনকোড়া ভাব আছে। আমি নগ্ন স্তন দুটি মুঠো করে ধরলাম আবার। কচলাতে শুরু করলাম।

ইশারায় জিজ্ঞেস করলাম, চুমু দিবো কি না। সে খুশীতে বাগবাগ। বললো খাও, কামড়াও, যা খুশী করো। আমি ওকে বিছানার দিকে নিয়ে গেলাম। আমি বিছানায় বসলাম, ও আমার সামনে দাড়ানো, এবার আমি মুখ দিলাম স্তনে। চুমু খেলাম স্তনবোটা দুটিতে। জিহবা দিয়ে খেলা করলাম বোটার সাথে। মুখে পুরলাম। চুষলাম। যখন একটা একটা করে চুষছি তখন দরজায় নক হলো হঠাৎ। ও চট করে আমার মুখ থেকে স্তনটা টেনে বের করে নিয়ে তাড়াতাড়ি কাপড় পরে ভদ্র হয়ে গেল। আমিও মন দিলাম কম্পিউটারে। যেন কিছুই হয়নি।সেদিন কাজ অসমাপ্ত থেকে গেল। কিন্তু সেদিনের পর থেকে দুজরেনর ক্ষিদে আরো বন্য হয়ে উঠলো। আমাদের আপাতঃ ভালোমানুষিটা অফিসে টিকিয়ে রাখা দায় হয়ে উঠলো। আমাদের চাহনিতে কাম আর কাম। আমরা একসাথে কাজ করতে পারলাম না। পাশাপাশি বসলেও আমার ধোন শক্ত লোহা হয়ে যায়। ওরও ভেতরে ভিজে যায় বোধহয়। একদিন চ্যাটে বললো–অরূপ, তুমি কখন আসবে আবার-আবার যখন তোমার ল্যাপটপে প্রবলেম হবে তখন-আমি তো আর পারছি না।-কাল আসো না প্লীজ।-কাল?-হুমম-কী করে আসবো?-আমার নেটে সমস্যা হবে আবার-আসলে প্রবলেম তো অন্য জায়গায়-হ্যাঁ, তুমি তো জানো তা-আমরা কি কি করবো?-

তোমার যা খুশী-তোমার বয়ফ্রেন্ড নাই?-না-এসব আগে কখনো করোনি-উঁমমম…..না-কতটুকু করতে চাও-তুমি যতটুকু করতে পার-আমিতো পুরোটা করতে চাই-তা আমি বুঝেছি সেদিন-কী করে-তুমি একটা বন্য-তাই?-তাই, তুমি সেদিন আমার বাম পাশের বোঁটাটা কামড়ে দিয়েছো-ব্যাথা পেয়েছো?-পেয়েছি, তবে আনন্দের। আমি চাই তুমি আমাকে আরো অনেক কামড় দাও-বলে কী মেয়ে-সত্যি, আমি খুব কাতর হয়ে পড়েছি সেদিনের পর থেকে। আমি তোমাকে পেলে কাঁচা খেয়ে ফেলবো-আমিও-তাহলে আসোনা কেন। আসো-আসবোপরদিন আমি ওর রুমে গেলাম পুরোনো ছুতোয়। একঘন্টা বন্য চোদা খেললাম দুজনে। নেংটো হয়ে ওর বিছানায় শুয়ে দুজনে কামড়ে খামচে একাকার করে ফেলেছি। এমনকি কনডম লাগাতে ভুলে গিয়েছিলাম। মাল ফেলে দিয়েছি ভেতরে। মিংলিন বলেছে অসুবিধা নাই, সে ব্যবস্থা নেবে।

Leave a Comment