আমার আপুর দুই মেয়ে | BanglaChotikahini

বেশ কিছুদিন আগের কথা আমি বিদেশ থেকে দেশে গেলাম ৬ মাসের ছুটি নিয়ে।মাসখানেকযাওয়ারপরহঠাৎএকদিনচট্টগ্রামগেলামকিছুজরুরীকাজছিলবলে। দিন দুয়েক লাগলো কাজ শেষ করতে।আমারআপুরাথাকতচট্টগ্রামে। এরমধ্যেআপুকেখবরদিলামযেআমিচট্টগ্রামে। দুলাভাইয়েরচাকরীরসুবাধেআপুথাকতোপাহাড়তলীতে। কাজশেষেচিন্তাকরলামএতকাছেযখনএসেছিতখনআপুরবাসায়ঘুরেযাই। যেই ভাবা সেই কাজ।দুপুরেএকটাটেক্সিনিয়েকিছুক্ষনেরমধ্যেআপুরবাসায়পৌছেগেলাম।

আমার আপুর দুই মেয়ে আর এক ছেলে।বড়মেয়েরবয়স১৫তারপরছেলেবয়স৮ আরসবচেয়েছোটমেয়েরবয়স৪ বছর। যখন আপুর বাসায় পৌছলাম তখনও দুলাভাই অফিস থেকে আসেনি।ফ্রেশহয়েখাওয়াদাওয়াকরেকিছুক্ষনআপুআরভাগ্নেভাগ্নিদেরসাথেআড্ডামারলাম।

কিন্তু পানি যেভাবে গড়াতে শুরু করল সেটা বলা দরকার।আপুদেরসংসারছোটতোসেইসাথেবাসাটাওতেমনবড়না। দুই রুমের ঘর, দুইটা বেড, খাওদা-দাওয়া, ভাগিনা-ভাগ্নেদের পড়া সব এক জায়গায়।তোএকরুমেআপুআরদুলাভাইসাথেছোটভাগ্নিআরঅন্যটাতেবড়ভাগ্নিও ভাগিনাথাকে। রুমের বাইরে ওদের বাথরুম।তোদুপুরেফ্রেশহতেগিয়েযখনবাথরুমেযাইহঠাৎখেয়ালযায়এককোনায়বালতিতেরাখাকাপড়েরদিকে। দেখি ওখানে একটা কামিজ, সেমিস, সালোয়ার আর ব্রা রাখা।সাথেভাগ্নেরগেঞ্জিওছিল। মাঝে মাঝে খেয়াল করে দেখবেন যে, আকষ্মিক ভাবেই আমাদের ছেলেদের বাড়া দাড়িয়ে যায়।কেননাএখানেআমারবাড়াদাড়ানোরকোনকারনইনেই। কেননা কাপড়গুলো আমার ভাগ্নির।যাইহোকআমিভেতরেরশয়তানকেদমাদেপারলামনাআরভাগ্নিরব্রানিয়েনাড়াচাড়াকরেপরেবেরহয়েগেলা। বলে রাখা ভালো আমার ভাগ্নির বয়স যদিও ১৫ বছর হয় তার শরীরের গড়ন অনেককে হার মানিয়ে দেবে।সুস্দরী, লম্বা, ভারি শরীর আর যেটা বললেই নয় এই বয়সেই তার দুধের সাইজ ৩৬” ছাড়িয়েগেছে।

ন্ধ্যেবেলা দুলাভাই আসলো এরপর সবাই একসাথে নাস্তা করলাম।চিন্তাকরলামএকটুবাইরেথেকেঘুরেআসি। ঘোরাঘুরি শেষে বাসায় ফিরে আসলাম।মাথারএককোনায়বাথরুমেরঘটনাতখনওরয়েগেছে। চিন্তা করতে চাচ্ছিলামনা তারপরও অদ্ভুত এক কারনে বাড়া দাড়িয়েই আর কিছুক্ষন পর পর কামজুস বের হচ্ছে।ভাগ্নিরসামনেটেস্টপরিক্ষাশুরুহবেবলেপড়ছিল। আমিকিছুঅঙ্ককরতেওকেসাহায্যকরলাম। আরদেখতেদেখতেরাতহল। রাতে খাওয়া শেষ করে সবাই কিছুক্ষন টিভি দেখলাম।এরপরযেযারমতশুতে। ব্যবস্থা হল আমি আর ভাগ্নে এক বিছানাতে শোব।স্বাভাবিকভাবেইভাগ্নিশুবেনিচেবিছানাপেতে। আমরা শোবার পর ও বাতি নিভিয়ে বই-খাতা নিয়ে পড়ার রুমে গেল পড়তে।এরপরথেকেইমাথাআবারগোলাতেশুরুকরল। চিন্তা করতে লাগলাম কিভাবে safe side এ থেকে কিছু বিনোদনের ব্যবস্থা করা যায়।আরচিন্তাকরছিলামএতোবাজেচিন্তাআমিকরতেপারছিকিভাবে। তারপরেওপ্রথমচিন্তাকেঅগ্রাধিকারদিলামবেশি। স্থির করলাম আমির ভান ধরে থাকবো আর লুঙ্গির ভেতর দিয়ে বাড়াটা দাড় করিয়ে রাখবো।এরপরদেখবোভাগ্নিএটাদেখারপরকিকরে। যেই ভাবা সেই কাজ।বাড়াতোদাড়ানোইছিলআরগায়েরচাদরটাকেএমনভাবেসেটিংকরেমুখেরউপরদিলামযাতেভাগ্নিরুমেআসারপরআমিতাকেদেখতেপাই। অপেক্ষার পালা শেষই হয় না।প্রায়একদেড়ঘন্টাপরপড়ারঘরেচেয়ারটানারশব্দশুনেআমারবুকেরস্পন্দনজোড়েজোড়েবাজতেশুরুকরলো। বুঝতে পারলাম ভাগ্নি পড়ার ঘরের বাতি নিভিয়ে বাথরুমে গেছে।আমিদাতমুখখিচেশুয়েআছি। ভাগ্নি রুমে আসলো।বইখাতাটেবিলেরেথেবাতিজ্বালিয়েনিজেরজন্যনিচেবিছানাগোছালোএরপরবাতিবন্ধকরতেগিয়েদেখিথমকেদাড়িয়েছে। আমারহৃৎপিন্ডতখন৪ লিটারকরেরক্তপাম্পকরছে। আমি একটু নাক ডাকার অভিনয় করলাম।

এরপর দেখি ও টেবিলের কাছে গিয়ে বই খাতা নাড়াচাড়া করছে।পরেবুঝতেপারলামঅহেতুকশব্দকরছে। আমিও স্থির হয়ে পরে রইলাম।কিন্তুআমাকেহতাশকরেও বাতিনিভিয়েশুয়েপরলো। বাতি নেভানোর পরে অনেকক্ষন কিছু দেখলাম না।আস্তেআস্তেবাইরেরআলোতেরুমেআবছাদেখতেপেলামভাগ্নিবিছানাতেঅস্থিরভাবেএপাশওপাশকরছে। আমি শুয়ে রইলাম।আবারোআমারবুকেরুক্তসঞ্চালনকরেও ১০-১৫ মিনিট পর উঠলো আর বাতিটা আবারো জালালো।এরপরও টেবিলেরকাছেগিয়েদেখিহাতেবইনিয়েদাড়িয়েআছে। আমি চাদরের নিচ থেকে ওর কোমড় পর্য্নত দেখতে পাচ্ছিলাম বলে বুঝতে পারছিলাম না আর নড়তেও পারছিলাম না।কিন্তুদেখিও দাড়িয়েআছেকোননড়াচড়ানেই। তখন আমি বুঝলাম যে ও আসলে আমার বাড়াটা লক্ষ্য করছে।সমানেঘামছিআমি। একটু নড়ে উঠলাম আর ঘুমের মধ্যে মানুষ যে ধরনের আওয়ার করে সে রকম আওয়াজ করে বাড়াটাকে একটু হাত দিয়ে নাড়া দিলাম।দেখিযেওরধ্যানভেঙ্গেছে। কিন্তুআমিকিছুতেইবুঝতেপারছিলামনাযেও কিকরতেযাচ্ছে। খুবচাচ্ছিলামযেও এসেএকটুবাড়াটাহাতদিয়েধরুক। কিন্তু কল্পনা আর বাস্তবের ফারাকটা যাচ্ছেই না।পরেসেদিনেরমতও বাতিনিভিয়েশুয়েপড়লো। আমিওঘুমিয়েপরলাম।

ঘুম থেকে উঠে দেখি ভাগ্নে ভাগ্নি কেউ স্কুল থেকে আসেনি।নাস্তাকরেপেপারনিয়েবসলাম। ১টারদিকেদুজনইআসলো। দুপুরে খাওয়ার সময় আপুকে বললাম যে আমি রাতে চলে যাবো।তখনভাগ্নিহঠাৎকরেবললযে, না মামা আজকে যেও না, আমাকে কিছু physics আর অংক দেখিয়ে দিতে হবে, ২/৩ দিন থেকে যাও।আপুওসায়দিল। আমি বুঝতে পারছিলাম না এটাকে আমি পজেটিভ সাইন ধরবো নাকি শুধু পড়ানোর জন্য।কিন্তুহাতেকোনকাজনাথাকায়থেকেযাওয়ারপ্লানকরলাম। রাতপর্যন্তওকেপড়ালাম। এরপরখাওয়ারশেষেহালকাগল্পগুজবকরে১২:৩০ এর দিকে বিছানায় গেলাম।ও যথারীতিপড়াররুমেপড়ছে। আমিঅনেকজল্পনাকল্পনাকরতেকরতেআমারবাড়াটাকেহাতদিয়েঘসছিলাম। পড়াররুমেরশব্দপেয়েআমিজলদিআমারবাড়াটাকেআগেরমতসেটকরেঘুমেরভানধরলাম। দেখিও এসেআমাকেডাকছে “মামা” এই “মামা” দেখশোয়ারসাথেসাথেএমনঘুম … উফফফফফ।বলেসেআমাকেদুইএকবারহাতদিয়েনাড়াদিল। এরপর দেখি ও পড়ার টেবিলের পাশে গিয়ে আগের দিনের মতই আমার বাড়াটাকে দেখছে।ও হঠাৎসামনেরদিকেএগিয়েআসলোআরআমারপাশেএসেদাড়ালো। আমারঅস্থিরঅবস্থা। হঠাৎও আমাকেআবারএকটানাড়াদিয়েডাকলোকিন্তুআমিবুঝলামসেআসলেটেস্টকরছেআমারঘুমকতটাগভীর।

তারপরই ও আলতো করে আমার বাড়া স্পর্শ করে বিদ্যুৎ বেগে সরে গেল আর আমার মুখে বিজয়ের হাসি কিন্তু সেই হাসি আমি সাথে সাথেই দেখালাম না।একটুভুলিয়েভালিয়েঘুরিয়েখেলতেকেনাভালোবাসে। আমিআগেরমতইনিথরপড়েরইলাম। ও আবারআসলোআরএকইভাবেআমাকেনাড়াদিয়েএকবারডাকলো। এরপরআস্তেকরেওরআঙ্গুলেরডগাআমারবাড়ারমুন্ডিরউপররাখলো। আমিস্থিরহয়েআছিকিন্তুআমারবাড়াকেআমিআরস্থিররাখতেপারলামনা। বাড়া খানিকটা ফুসে উঠে হালকা ধাক্কা দিল কিন্তু ও সেটা বুঝলোনা।আমারগভীরদেখেভাগ্নিআস্তেআস্তেসাহসবাড়াতেলাগলো। সেএখনতারআঙ্গুলদিয়েআমারবাড়ারপুরোবডিতেবুলাতেলাগলো। আরতখনইবাড়ারফুটোদিয়েএকটুখানিরসবেরহয়েআমারলুঙ্গিহালকাকরেভিজিয়েদিল। সে এটা খেয়াল করে একটু সন্তুষ্ট হয়ে গেল।আরআমিএইফাকেএকটুনড়েউঠেআমারলুঙ্গিটাকেহাটুরউপরপর্যন্ততুলেহালকাভাবেনাকডাকতেলাগলা, বুঝানোর জন্য যে আমি ঘবীর ঘুমে অচেতন।সেএবারএসেহালকাকরেআমারবাড়াটাকেওরমুঠোরমধ্যেনিল। আর আমি কি করব, কি করব না এই ভেবে অস্থির।আমিঠিককরলামও যখনআমারলুঙ্গিরভিতরদিয়েহাতঢুকাবেতখনএকটা attempt নিব।ততক্ষনপর্যন্তএভাবেইচালিয়েযাবো। বেশিক্ষন অপেক্ষা করতে হল না।ও ওরহাতটাদিয়েআমারলুঙ্ঘিআলতোকরেউপরেরদিকেউঠাচ্ছেটেরপেলামএবংঅবশেষেআমারডিমআরবাড়াওরচোখেরসামনেবেরহয়েআসলো। বুঝলাম যে ও তাকিয়ে আছে।

কিন্তু স্পর্শ করছে না।আমিএকটুনড়েউঠেবাড়াটাকেনাচালাম। আরঅমনিও উঠেবাতিটানিভিয়েদিল। মেজাজ আমার এতটাই খারাপ হল যে বলার মত না।অন্ধকারেআমিবুঝতেওপারছিনাও কিবিছানায়গেলনাকিএদিকেআসবে। তাই আমি ওভাবেই পরে রইলাম।কিছুক্ষনপরেদেখিও পাশেএসেদাড়িয়েছে। আবছাআলোয়দেখলামও মাটিতেহাটুগেড়েবসেআমারবাড়ারকাছেওরমুখটাকেআনছে। ওওওওও. এতটা stress আমি এর আগে কখনো পাই নি।ও গন্ধনেয়ারচেষ্টাকরছিল। কিছুক্ষনপরকিছুএকটাস্পর্শপেলাম। বুঝতেপারলামযেও হালকাকরেজিহ্বাদিয়েলিককরছে। আমি ঠিক কলাম এখনই সময় কিছু করার।আমিচটকরে “উ…আউ…কে” আওয়াজদিয়েউঠেবসলাম। আরও দেখিযেধরহীনমুরগীরমতকাপছে। আমিউঠেবাতিজ্বালালাম। জিজ্ঞেসকরলামকিহচ্ছে। ও নিরুত্তর। ওরচোখেঅশ্রুরবন্যা। আমিওকেটেনেতুললামআরওরবিছানায়নিয়েবসালাম। এরপরবাতিটানিভিয়েওরপাশেগিয়েবসলাম। বললামএখনআমারকোর্টে। এখনআমারপালা।
ও কান্না করেই চলেছে।আমিএকফাকেগিয়েআপুররুমেরঅবস্থাবুঝেআসলাম। কারনআমাদেররুমতোলককরাযুক্তিসংগতহবেনা। দরজা ভিরিয়ে ওর পাশে বসে ওকে জিজ্ঞেস করলাম কি সমস্যা? ও কিছু বলছে না।আমিবুঝতেপারলামপরিস্থিতিটাকেওরজন্যকিছুটানরমালকরতেহবে। আমি লুঙ্গি কোমড়ের উপর উঠিয়ে উর পাশে বসলাম।আরওরএকটাহাতনিয়েআমারবাড়ারউপররাখলাম। শুধালাম “এবারখুশি”? এরপরওসেনিরুত্তর। বুঝলামআরদেরিকরাঠিকহবেনা। ওর কোমল ঠোটে আমি চুমু বসালাম আর নিচের ঠোটটা চুষতে লাগলাম।ওরকোন response নেই তবে কান্না বন্ধ হয়েছে।যথেষ্টভাললক্ষন। আমিওরঠোটচুষেচলেছি, জিহ্বা দিয়ে ওর জিহ্বা ঘষছি, নাকের ফুটো ঘষছি।এরইমধ্যেওরহাতেরগ্রীপআমারবাড়ারউপরআস্তেআস্তেবারছে। ও সালোয়ারকামিজপড়াছিল। অনেক কষ্টে কামিজের ভিতর হাত গলিয়ে ওর অপরিপক্ক দুদুগুলো ছুলাম।

This content appeared first on new sex story .com

উফফফফ কি যে সুখ আর ডান হাত দিয়ে আমার বাড়ার উপর ওর হাতটাকে উপর নিচ করতে লাগলাম।আমারবাড়াররসেওরহাতখুবদ্রুতইউঠানামাকরতেলাগলো। কিন্তুহ্যান্ডজবেরচিন্তাবাদদিয়েআমারমাথায়চলেএলব্লোজবেরচিন্তা। কেনাচাইবে? কিন্তু ওকে তো আর বলা যাবে না।করাতেহবে। আমি কামিজের ভিতর থেকে হাত বের করে ওকে দাড় করালাম।আরআমারলুঙ্গিটাএকটানেখুলেফেললাম। এভাবেইওকেশক্তকরেজড়িয়েধরলাম। আমারচেয়েখাটোহওয়াতেআমারবাড়াওরনাভিরআশেপাশেগুতোচ্ছে। তাইওকেআলতোকরেশুন্যেউঠিয়েআমিবাড়াদিয়েওরগুদেরমধ্যেগুতোদিতেলাগলাম। অবশ্যইকাপড়েরউপরদিয়ে। বেশকাজহল। ওর নিশ্বাষ আস্তে আস্তে ঘন হতে লাগলো।পরিবেশপরিস্থিতিবিবেচবনাকরেওরকাপড়খুলতেপারছিলামনা। সেতো আপনারা বুঝতেই পারছেন।

এভাবে অনেক সময় চুমোচুমি করার পর ওকে বিছানায় বসিয়ে আমি আমার বাড়াটা ওর মুখের কাছে ধরলাম আর একহাত দিয়ে ওর ঘারে হাত বুলাতে লাগলাম।বাড়াওরঠোটেবসিয়েছোয়ানোরসাথেসাথেও মুখেরমধ্যেনিয়েনিলআরচুষতেলাগলো। আমিতোওরউন্নতিদেখেঅবাকএইবয়সেইও ভালোব্লোজবদেয়শিখেফেলেছে। আহহহএতোসুখআমিবলেবোঝাতেপারবোনা। ওরমুখেরমধ্যেইআমিআস্তেআস্তেঠাপাতেলাগলাম। বুঝতেপারছিযে, বেশিক্ষন ধরে রাখতে পারবোনা তাই ওকে জিজ্ঞেস করলাম “আমার এখন বের হয়ে যাবে”।আমিকিতোমারমুখেরমধ্যেইফেলবো? ও কিছু না বলে আরো জোড়ে জোড়ে চুষতে লাগলো আর মুন্ডির মাথায় কামড় দিতে লাগলো।বুঝলামযে, কিভাবে চুষতে হয় এটা মেয়েদেরকে শেখাতে হয় না।আমারহয়েআসছিলআরদেখতেদেখতেআমিবাড়াওরমুখেরমধ্যেচেপেচেপেআমারমালআউটকরেদিলাম। খুবইভালোমেয়েরমতও পুরোটাইগিলেফেললআরবাকিটুকুচেটেপুটেখাচ্ছিল। আমিআলতোকরেওকেচুমুখেয়েবললাম “যাও; এবার ঘুমাতে যাও”।আরও উঠেলক্ষিমেয়েরমতবাথরুমেগিয়েফ্রেশহয়েরুমেএসেশুয়েপড়লো।

আমিও শুয়ে পরলাম আর চিন্তা করছিলাম আর একটু হলে মনে হয় ভালোই হত।কিন্তুসাহসহচ্ছিলনাকারনরুমেরদরজাখোলা। ভাগ্নে কোন সমস্যা না।সেএখনোঅনেকছোট, ঘুমে অচেতন।এসবউল্টাপাল্টাচিন্তাকরতেকরতেএপাশওপাশকরছিলাম। ভাগ্নিরওএকইঅবস্থা। মিনিটদশেকপরেসেবিছানাথেকেউঠেআমারকাছেএসেবসলআরবলল- মামা, আর একটু ধরি? আমি জিজ্ঞেস করলাম- কি? সে বলল- তোমার ঐটা।আমিবললাম- ঐটা কি? সে বলল- তোমার নিচের জিনিসটা।আমিজিজ্ঞেসকরলাম- নিচের জিনিসটাকে কি বলে তুমি জানো? সে বলল- নুনু।আমিহেসেদিলাম। আসলেইতো। ওর আর কতদুর জানার কথা।তাইআমিতাকেজানালাম- “গাধী” নুনুতো বলে বাচ্চাদেরটাকে।আমিকিবাচ্চা? আমারটা হচ্ছে বাড়া।ইংলিশেবলে penis”।সেহেসেজিজ্ঞেসকরল- ধরি? আমি ওর হাতটা নিয়ে আমার বাড়ার উপর রাখলাম।ও হাতদিয়েবাড়াচটকাতেলাগলোআরচুমুখেতেলাগলো। কিন্তুআমিখেলারকথাচিন্তাকরতেপারছিলামনা। একে টগ ওর প্রথম চোদন আর হচ্ছে পরিস্থিতি।ি দোটানায় ভুগতে ভুগতে চুমু খাচ্ছিলাম।হঠাৎউঠেও সালোয়ারখুলেফেলল। আর কোন কিছু চিন্তা না করেই আমি ওকে কোলে তুলে ওর বিছানায় গিয়ে শোয়ালাম আর আমার জিহ্বাকে কাজে লাগিয়ে দিলাম।কিবলবওরএতনরমপশমেরমতগুদ, এত সুন্দর গন্ধ আমি কোথাও পাইনি।আমিদুইপাফাককরেচুষতেলাগলামআরও আমারমাথাজোড়েচেপেধরছিল। ওকেবললামমুখদিয়েকোনশব্দযাতেবেরনাহয়।

কিন্তু ওর ঘন নিশ্বাষের শব্দে মনে হয় অনেক দুর থেকে শোনা যাচ্ছিল।৩/৪ মিনিটের মধ্যেই ও মাল আউট করে দিল।আমিআগেকোনমেয়েরমালএতআগ্রহনিয়েখাইনি। কিন্তুএবারআমিএকটাফোটাওবাদরাখিনি। চুষেচুষেভোদাশুকিয়েফেললাম। আরওকেদিয়েআরএকপশলাব্লোজনদেয়ালাম। আমিআসলেচাচ্ছিলামও বলুকওকেচোদারজন্য। ও নিজেই মনে হয় ভয় পাচ্ছিল।কিন্তুবুঝতেপারছিলামনা। জিজ্ঞেস করলাম- “মন ভরেছে”? আর কিছু লাগবে? আমাকে অবাক করে দিয়ে ও পাকা মাগীর মত বলল- “তুমিতো দুইবার বের করেছ, তুমি আর কিছু করতে পারবা? আমি হেসে দিলাম সাথে সাথে ওকে কোলে তুলে নিজে কামিজের উপর দিয়ে ওর দুধ দুইটা চুষতে লাগলাম।কন্তিুএভাবেপোষাচ্ছিলনা। আমি উঠে গিয়ে আর একবার আপুর রুমের কন্ডিশন বুঝে এসে রুমের দরজা লক করে দিলাম।এবারজমবেখেলা।

প্রথমেই ওর কামিজটা গা গলিয়ে বের করে নিলাম।ওরদুধদুইটাএকটাহাতেনিয়েএকটামুখেনিয়েখেলছি। কচিমেয়েরদুধেরকসবেরহয়েআমারমুখেঢুকেগেল। উফফফফ!! কি বিদঘুটে তিতকুটে স্বাধ, তাই আরো কিছুক্ষন ভোদার রস খেলাম।এরপরদেরিনাকরেআমিফ্লোরেশুলামআরওকেবললামআমারউপরবসতে। অনেক কষ্ট করে ১.৫ ইঞ্চির মত ঢুকলো।এমনকচিগুদযেও আরকষ্টসহ্যকরতেনাপেরেউঠেগেল। তাই আমি এই স্টাইল বাদ দিয়ে বাংগালী স্টাইলে চলে গেলাম।ওকেশুইপাদুটোভালোকরেছড়িয়েআস্তেআস্তেআমারবাড়ারসেরহাড়িরমধ্যেঠেলতেলাগলাম।
প্রথমে আস্তে আস্তে কিছুটা ঢুকানোর পর আচমকা একটা জোড়ে ঠাপ দিতে ও ওককক করে আওয়ার করতেই আমি ওর মুখে আমার মুখ দিয়ে আওয়াজ দেয়া বন্ধ করে দিলাম আর এর মধ্যেই আমার বাড়ার পুরোটাই ওর কচি গুদে তার স্থান করে নিল।বুঝতেবাকিরইলনাযেতারসতীচ্ছেদহয়েছেআরসেটাকরেছেতারইআপনমামা। দেখতে দেখতে গুদের রাস্তা আমার বাড়া পুরোটাই নিয়ে নিল।আমিওপাগলেরমতচুমাতেচুমাতেঠাপেরগতিবাড়াচ্ছি। ৫/৬ মিনিট পরে ও জল খসিয়ে ওর গুদের পর্দা দিয়ে আমার বাড়াকে এমনভাবে চেপে ধরলো যে আমি শর্ষে ফুল দেখতে লাগলাম।এইচাপেরকথাকেনাজানে। পুরুষের জন্য এত ভয়ঙ্কর এবঙ একই সাথে এতটা মধুর জিনিস দুনিয়াতে এই একটাই আসে।

যাই হোক, বুঝতে পারছিলাম যে আরো কিছুক্ষন চালাতে পারবো, কারন এর আগে ২বার মাল আউট করেছি।তাইবাড়াবেরকরেওকেডগিস্টাইলেবসালাম। দুহাতদিয়েওরদুধচটকাতেচটকাতেওকেপিছনদিকথেকেঠাপাতেলাগলাম। এবারও মুখদিয়েহালকাহালকাউহহহআহহহইহহহহমা…….আ আ আওয়ারদিচ্ছিল। আমিওবাধাদিচ্ছিলামনা। কারন দরজাতো বন্ধ আছে আর চোদনের সময় এই আওয়াজ না পেলে চোদনের মজা অর্ধেকই নষ্ট হয়ে যায়, তাই না? যাই হোক, এর মাঝে ও উল্টা দিক থেকে ঠাপ দিতে দিতে ২য় বারের মত রস বের করে দিল।এতগরমরসএরআগেআমারবাড়ারউপরপরেনি। এত সুখ পেলাম যে, আমি দারুন ভাবে ঠাপাতে ঠাপাতে ভুলেই গেলাম যে আমি কনডম পরি নাই।বাড়ারসমস্থবিষআমারভাগ্নিরগুদেরমধ্যেঢেলেদিলাম। ও তেমনকোনটেনশননিলনা। বাজারে কত কিছুইতো পাওয়া যায়।অনেকক্ষনএভাবেলেপ্টালেপ্টিশুয়েথাকারপরেআমিউঠেগভীরচুমুখেয়েবললাম“যাওসোনা, এবার ঘুমিয়ে পর, সকালে না স্কুল আছে?

আমিও লুঙ্গি পরে ঘুমাতে গেলাম এবং আরো একদিন থেকে বাড়ীতে চলে আসি।এরপরছুটিশেষেআবারবিদেশচলেযাই। তবে এখনো আমার ভাগ্নির কথা আমার মনে পড়ে তার সাথে কাটানো সময়গুলো মাঝে মধ্যে মনে হলে তার জন্য খুব মন খারাপ হয়।

This story আমার আপুর দুই মেয়ে appeared first on newsexstorynew bangla choti kahini

More from Bengali Sex Stories

  • এপিকাল চোদাচুদি
  • Amar shemale bou
  • সঙ্গীতা দে (মেয়ের জন্মদিন পালন)
  • আর্মির বউ
  • কামিনী – প্রথম খন্ড

Leave a Comment