আমার অপবিত্র মা তনু -১ | Bangla choti kahini

গল্পের চরিত্র:
রাজীব (২৫ বছর বয়স,বেসরকারি প্রতিষ্ঠানে জব করে)
তনু- রাজীবের মা (বয়স-৪৮ ফিগার ৩৮” ৩৬”৪০”)
পঙ্কজ- পাশের ফ্ল্যাটের আঙ্কেল(বড়ো কোম্পানির ভালো পোস্ট এ চাকরি করে)

পৃথিবীতে বিভিন্ন রকমের মানুষ রয়েছে তা আমাদের অজানা নয়।কিন্তু যখন আপনি আপনার প্রিয় কাউকে আদর্শ হিসেবে মানবেন আর সেই আদর্শ মানুষটির চরিত্রহীন দিকটি যেদিন আপনার সম্মুখে উপস্থিত হবে সেদিন আপনি কি করবেন? নমস্কার বন্ধুরা আমি রাজীব বর্তমান বয়স পঁচিশ। একটি মাঝারি ইনকামের চাকরি করি।আজকে আপনাদের একবছর আগের ঘটে যাওয়া ঘটনা গল্প আকারে বলবো।

ফ্ল্যাটে বর্তমানে আমি আর মা ছাড়া কেউ থাকে না। আমার মাকে আমি ছোটো থেকেই শুধু একজন আদর্শ মা হিসেবেই নয়, একজন আদর্শ মানুষ হিসেবেও জানতাম।কিন্তু বছর খানেক আগে যা কিছু মায়ের সম্পর্কে জানতে পেরেছি তাতে মায়ের সম্পর্কে ধারণা সম্পূর্ণ পাল্টে গেছে।আমি যে খুব ভালো ছেলে তা নয়।ছোটবেলা বাবা আমাদের ছেড়ে চলে যায়। মা একটি ছোট বেসরকারি প্রতিষ্ঠানে কাজ করে আমাকে যতটা সম্ভব শিক্ষিত করেছে।তখন থেকেই মায়ের সম্পর্কে খুব ভালো ধারণা তৈরি হয়েছে।আমি মাকে খুব ভালো বাসতাম।

কিন্তু আমি যখন স্কুল পাশ করে কলেজে উঠলাম তখন থেকেই মায়ের প্রতি আমার ভালোবাসা শুধু মা ছেলের মধ্যে সীমাবদ্ধ থাকলো না।বড়ো হয়ে যত পর্ন দেখেছি, চটি পড়েছি আর একটি ঘটনা দেখেছি,ধীরে ধীরে মায়ের প্রতি কামের নজরে দেখতে বাধ্য হয়েছি।ছোট থেকে মায়ের প্রতি যৌন মনোভাব ছিল না, কিন্তু পর্ন আর চটিতে যখন মা ছেলের সম্পর্ক পাই তখন থেকেই আমার মায়ের শরীরের দিকে নজর যায়। আমার মা সত্যি বলতে একটা ডবকা রসালো মাল বলা যেতে পারে। ৩৮” ৩৬”৪০” এর গতর নিয়ে যখন রাস্তায় বের হয়, ছেলেরা কামনার দৃষ্টিতে তাকাতে বাধ্য হয়। দুধ তো নয় যেন একটা একটা লাউ।কিন্তু ঝুলে পড়েনি।

গায়ের রং খুব ফরসা ফলে সবার নজর কাড়ে খুব তাড়াতাড়ি।আমি মাকে ভেবে কত বার যে নিজের বীর্য নির্গত করেছি তার ইয়ত্তা নেই।মাঝে মাঝে বাথরুমে মায়ের প্যান্টি নাকে শুকে হাত মারি শেষে ঐ প্যান্টিতেই গাঢ় থকথকে সাদা বীর্যে ভরিয়ে দেই।আসলে এগুলো শুরু হয়েছিল একটি ঘটনা দেখার পর।একদিন একটি বিয়ে বাড়ি ছিল মা আর আমি গিয়েছিলাম সেখানে।মা খুব সেজে গিয়েছিল।মা একজনের সঙ্গে গল্প করছিল কিছুক্ষণ,পাশেই আমি দাঁড়িয়ে ছিলাম, কিন্তু হঠাৎ দেখি মাকে আর খুঁজে পাচ্ছি না।

প্রথমে ভাবলাম হয়তো ওয়াশ রুমে গেছে, কিন্তু কিছুক্ষণ পেরিয়ে গেল তবুও এল না দেখে। সামনে এগিয়ে গিয়ে পরিচিত একজনকে জিজ্ঞাসা করলাম মাকে দেখেছে কিনা!! সে বলল একটু আগেই ছাদে গেল দেখলাম। আমি সঙ্গে সঙ্গে ছাদে গেলাম। কিন্তু খুঁজে পেলাম না। ভাবতে ভাবতে হঠাৎ মনে হলো ছাদের ওয়াশ রুমের দিকে দেখে আসি ভেবে গেলাম। সেখানে গিয়ে একটু দূর থেকে দেখলাম মায়ের সঙ্গে কে কথা বলছে।আমি আরও এগিয়ে গিয়ে একটু আড়াল থেকে দেখলাম মা এর সঙ্গে যে কথা বলছে সে আর কেউ নয় আমাদের পাশের ফ্ল্যাটের পঙ্কজ আঙ্কেল।

পঙ্কজ আঙ্কেল অবিবাহিত, একটি বড়ো কোম্পানিতে চাকরি করেন।শুনেছি এলাকায় ওনার ভালো সুনাম আছে। আমি কোনো শব্দ না করে চুপ করে শুনতে লাগলাম কাকু কি বলছে মাকে।পঙ্কজ আঙ্কেল বলল –
আঙ্কেল- তনু কেন চিন্তা করছো, কিছু হবে না।আমি কি বুঝি না তোমার দুঃখের কথা। আমি তোমাকে আগেও বলেছি, তুমি একবার সুযোগ দাও আমি খুব সুখ দেবো, তোমার কোনো অভাব রাখবো না।
মা – না, আপনি আমাকে জোর করবেন না,জানি আমার শারীরিক সুখ থেকে আমি দীর্ঘদিন বঞ্চিত কিন্তু আমি আগেই বলেছি, আমার বড়ো ছেলে আছে সে জানলে কি হবে।আমি পারবোনা নিজের সুখের জন্য একাজ করতে।

আঙ্কেল কথা না বাড়িয়ে ধীরে ধীরে মায়ের ঠোঁটের কাছাকাছি নিজের ঠোঁট নিয়ে এসে মাকে কি যেন বলছে। মায়ের শ্বাস প্রশ্বাস গভীর হয়ে আসছে আর মুখে না না করছে। তারপর কাকু আরও অনুনয় বিনয় করলো, তবুও মা ঘাড় নেড়ে না না বলে গেল। আঙ্কেল হঠাৎ করে জাপটে ধরে মায়ের ঠোঁট নিজের ঠোঁট ডুবিয়ে দিল।মা কেমন যেন করছে।ছটপট করছে,প্রায় এক মিনিট পর জোর করে ছাড়িয়ে নিয়ে কাকু কে বলল ” আমি কিন্তু চিৎকার করবো, ছেড়ে দিন আমায়। ” কাকু ভয়ে ছেড়ে দিল।

সেদিন বিয়ে বাড়িতে কোনোরকম খাওয়া দাওয়া করে মা আর আমি বাড়ি ফিরে এলাম।মায়ের মন সেদিন খারাপ হয়ে গেল বুঝতে পারছিলাম কিন্তু মা ঘটনা টি কাউকেই জানালো না।বাড়ি ফিরে কোনো কথা না বলেই মা নিজের রুমে গিয়ে দরজা বন্ধ করে দিল। আমিও নিজের রুমে গিয়ে শুয়ে পড়লাম আর মায়ের কথা ভাবতে লাগলাম।মা কেন কাউকে কিছু বললো না, বললেই তো কাকুর মান সম্মান চলে যেত ভদ্র মানুষের মুখোস খুলে যেত।এইসব ভাবতে লাগলাম।ভাবতে ভাবতে রাত্রি প্রায় সাড়ে এগারো টা বেজে গেল। মায়ের জন্য দুঃখ হলো। ভাবলাম মা খুব দুঃখ পেয়েছে ।

তারপর হঠাৎ পেচ্ছাপ পেয়ে গেল, তাই উঠে বাথরুমে যাওয়ার জন্য রুম থেকে বেরোলাম।যেতে যেতে হঠাৎ কানে একটা অদ্ভুত আওয়াজ এলো,ভালো করে কান পেতে শুনলাম আওয়াজ মায়ের রুম থেকে আসছে মনে হলো। তারপর কৌতূহল নিয়ে মায়ের রুমের দরজার কাছে গিয়ে দেখলাম দরজা বন্ধ,দরজায় কান পাতলাম, হ্যাঁ এটা তো মায়ের আওয়াজ, আহঃহ্হ্, উম্মম্মম্ম্ম্ করছে। কিন্তু দরজা থেকে দেখার উপায় নেই। তাই ডান দিকের জানালার দিকে গেলাম,সেখানে জানালার পাল্লা লাগানো কিন্তু আলগা ছিটকিনি দেওয়া নেই, আমি হালকা করে একটি পাল্লা সরালাম। তারপর যখন চোখ রাখলাম রুমের ভেতরে আমার চোখকে বিশ্বাস করতেন পারছিলাম না।

মা বিছানে বসে আছে পা দুটো ফাঁক করে, পিছনে বালিশ দিয়ে ঠেক দিয়ে বসেছে আর বুকে কাপড় নেই, আর স্লিভলেস ব্লাউজের জন্য বড়ো বড়ো স্তনের অর্ধেক বেরিয়ে আসছে,আর বগলের চুল দৃশ্যমান। পায়ের দিক থেকে কাপড় আর সায়া কোমর পর্যন্ত উঠানো।চুল ভর্তি গুদে মায়ের নরম হাত চলাচল করছে। এই দৃশ্য কোনোদিনই দেখিনি। মাকে আগে স্নান করতে দেখেছি, পোশাক পরিবর্তন এর সময় ল্যাঙটো দেখেছি, কোনোদিন যৌনতার দৃষ্টিতে দেখিনি। আজ যা দেখলাম তা অভূতপূর্ব। দেখে আমার বাড়া প্যান্টের ভিতর লাফিয়ে উঠলো।অজান্তেই আমার বাম হাত লিঙ্গের ওপর চলে গেল।

ধীরে ধীরে মায়ের এক হাত শাড়ি সায়ার মধ্যে দিয়ে প্রবেশ করলো যৌনাঙ্গের ভেতরে। অন্য হাত গলা বেয়ে নেবে এল ওর বুকে তে। এর পর যা ঘটলো তা দেখে আমি স্তম্ভিত হয়ে গেলাম।দেখছি এক হাত দিয়ে আস্তে আস্তে নিজের মাই টিপছে মা। হাতের আঙুল মাঝে মাঝে নিজের স্তনবৃন্ত স্পর্শ করছে, এবং মাঝে মাঝে নিজের বৃন্ত দুটিকে দুই আঙুলের মাঝে নিয়ে পীড়নও করছে।

আরো কয়েক মুহূর্ত পর দেখলাম নিজের পা দুটিকে আরও ফাঁক করে দিল।তারপর অন্য হাতটা হটাত অদ্ভুত রকমের কাঁপতে শুরু করলো।বেশ বুঝতে পারলাম ঝড় শুরু হয়েছে মায়ের গুদের ভেতরে। হ্যাঁ আমি ঠিকই দেখছি, আমার মা এখন আঙুলি করছে ওর গুদে। দেখতে দেখতে চাপা অথচ অসম্ভব রকমের তিক্ষ্ন একটা আর্তনাদ বেরিয়ে আসতে লাগলো মুখ থেকে। উমমমমমমমমমমমমমমমমমম……। বুঝলাম, গুদে খুব আরাম পাচ্ছে আমার জননী।

“ঊমমমমমমমমমমমমম” আবার তৃপ্তি সুখের সেই মৃদু গোঙানি বেরিয়ে এল মায়ের মুখ থেকে।ভারি পাছা টা এক আশ্চর্য সুন্দর লাগছে।মায়ের গভীর শ্বাস প্রশ্বাস দেখে মনে হল ওর জল খসাবার সময় আসন্ন।মায়ের শ্বাস নেওয়ার হাঁসফাঁস শব্দ এখন অসম্ভব বেড়ে গেছে,অর্গাজমের সময় আসন্ন।এদিকে আমিও নিজের প্যান্ট নামিয়ে লম্বা কলা বের করে কচলাতে শুরু করলাম দ্রুত গতিতে।কিছু ক্ষণএর মধ্যেই মা থর থর করে কাঁপতে কাঁপতে নিজের শরীর থেকে বার করে দিচ্ছে গুদের গরম রস। এদিকে আমিও জোরে জোরে খিচতে খিচতে দেওয়ালে এক কাপ তরল বীর্য ঢেলে দিলাম।আমি জানি এই অর্গাজমের মাধ্যমেই মায়ের শরীর ও মনের বাসনা,তৃষ্ণা, প্রত্যাশা একটু হলেও মিটেছে।

সেদিনের ঘটনা র পর থেকেই মাকে কামনার দৃষ্টিতে দেখা শুরু করলাম। যখনই স্নানরত অবস্থা, পোশাক পরিধান করার সময় দেখতাম পর মুহূর্তেই ধোন কচলে মায়ের কথা ভাবতে ভাবতে গাঢ় বীর্য নষ্ট করতাম।এরকম ভাবেই চলছিল। তারপর এলো মারণ রোগ করোনা, ফলে লকডাউন হলো আর মায়ের জবটা চলে গেল।মা চিন্তায় পড়ে গেল। কিছুদিন পর শুনলাম মা জবের জন্য বন্ধু বান্ধবীদের সঙ্গে যোগাযোগ শুরু করল।তারপর হঠাৎ খবর পেলাম মাকে পাশের ফ্ল্যাটের পঙ্কজ আঙ্কেল একটি জবের ব্যবস্থা করে দিয়েছে।মাও তারপর আবার কাজ করতে শুরু করল।

কিছুদিন যাওয়ার পর মা একদিন আমাকে বলল “আগামীকাল আমাদের বাড়িতে একজনের খাওয়ার নিমন্ত্রণ করতে হবে, তুই একটু বলে দিস তো! ” আমি বললাম “কাকে বলতে হবে আর কখন আসতে বলবো?” মা বলল ” কাল সন্ধ্যায়, তোর পঙ্কজ আঙ্কেল কে নিমন্ত্রণ করতে হবে, আমাকে জব টা পাইয়ে দিল,তাই ভাবছি একদিন বাড়িতে ডেকে খাওয়াবো।” আমি মনে মনে ভাবলাম মা কি সেই বিয়ে বাড়িতে ঘটে যাওয়া ঘটনার কথা ভুলে গেছে। যাইহোক আমি কিছু না বলেই সেইদিন পঙ্কজ আঙ্কেল কে বলে দিলাম পরের দিন সন্ধ্যায় যেন আমাদের বাড়িতে খেতে আসে।

পরের দিন রবিবার ছিল ফলে সবার ছুটি, তাই বোধহয় মা ঐদিন ব্যবস্থা করেছে, কিন্তু দুপুরে ব্যবস্থা না করে সন্ধ্যায় করলো কেন মাথায় ডুকলো না।দুর্ভাগ্যবশত সেদিন সকালে আমার কাজের জায়গা থেকে বলা হলো আমাকে আজ বিকেলে ডিউটি করতে হবে।বাধ্য মাকে বলে দুপুরের পর বেড়িয়ে গেলাম। অফিসে কাজ শেষ হতে প্রায় সন্ধ্যা হয়ে গেল। আমি আর একজন কলিগ দুজনে আরও কিছু সময় আড্ডা দিলাম। তারপর বাড়িতে ফিরলাম।

বাড়িতে ঢোকার সময় দেখলাম দরজা এমনি লাগানো, ঠেলে ডুকে গেলাম। ভিতরে কাউকে দেখতে পেলাম না।তারপর হঠাৎ মনে হলো আজ তো পঙ্কজ আঙ্কেল এর বাড়িতে আসার কথা ছিল মা কি পঙ্কজ আঙ্কেলের সঙ্গে কোথাও গেল।রান্না ঘরে দেখলাম নেই। তারপর মায়ের রুমের দিকে যেতেই মায়ের অসহায় গলা শুনতে পেলাম।আমি আস্তে আস্তে সেই জানালার দিকে গেলাম যেখান থেকে আমি প্রথম মাকে গুদে ঊংলি করতে দেখেছিলাম।

জানালা থেকে চোখ রাখতেই দেখতে পেলাম মা ফুঁপিয়ে ফুঁপিয়ে কাঁদছে, আর বলছে,কেন এমন করছেন,আমি আপনাকে আমার শরীরের ক্ষুধা মেটাতে দিতে পারবো না,আমার ছেলে আছে,আমি অপবিত্র হতে পারবোনা।” আর নীচে বসে পঙ্কজ আঙ্কেল মদ খাচ্ছে আর বলছে “কিছু হবে না তনু, আমি সব সামলে নেবো, একবার তোমার ক্ষুধার্ত শরীরে আমাকে প্রবেশ করতে দাও আমি তোমার জীবনের সব কষ্ট দুঃখ দূর করে দেবো। ” মা বলল ” আপনি আমাকে কাজ পাইয়ে দিয়ে অনেক বড় উপকার করেছেন,তার জন্য আমি আপনার কাছে কৃতজ্ঞ, কিন্তু আমি আমার শরীরের এতো দিনের খিদে আপনার কাছে পূরন করতে পারবোনা, আমার ছেলে জানলে আমাকে নষ্ট মেয়ে ভাববে।” পঙ্কজ আঙ্কেল রেগে গেল।

আর উঠে দাঁড়িয়ে মায়ের কাছে গিয়ে মাকে বিছানা থেকে হাত ধরে নামিয়ে শাড়ির আঁচল ধরে হ্যাঁচকা টান মারলো .. এর ফলে মা কিছুটা বিভ্রান্ত হয়ে যেই ঘুরে গেলো, সঙ্গে সঙ্গে কোমরে সায়ার সঙ্গে জড়িয়ে থাকা শাড়ির অংশটা খুলে নিয়ে শাড়িটা বিছানের উপর ছুঁড়ে ফেলে দিলো।“এটা কি করছেন আপনি আমার সঙ্গে? আপনি কিন্তু তখন থেকেই আমার সঙ্গে অসভ্যতা করেছেন।” রেগে গিয়ে প্রতিবাদ করে উঠলো মা।

আঙ্কেল – আরে বৌদি. রাগ করছো কেনো .তুমিও তো কামের জ্বালায় কষ্ট পাচ্ছো.. আর লজ্জা পেতে হবে না .এসো ব্লাউজ খুলে দেই..“না .. কক্ষনো না” এই বলে দৌড়ে পালাতে গেলো মা।
সেই মুহূর্তে পঙ্কজ আঙ্কেল মার পথ আটকে “এইরকম সায়া-ব্লাউজ পড়া অবস্থায় কোথায় যাবে এখন তুমি ?তুমিতো ভালো করেই জানো,আমি চাইলে তোমার মুখে কাপড় ঠুঁসে তোমাকে চুদে দিতে পারি। কিন্তু আমি সেইরকম করিনি তো। তাহলে কেনো শুধু শুধু ভয় পাচ্ছো।

বলেই মার দুটো হাত নিজের বাঁ হাত দিয়ে মাথার উপর উঠিয়ে ডান হাতে স্লিভলেস ব্লাউজের নিচের অংশটা ধরে একটা হ্যাঁচকা টানে মাথা দিয়ে গলিয়ে খুলে নিলো। তারপর ব্লাউজটাকে উল্টো করে সামনের দিকের অংশটা পাগলের মতো শুঁকতে লাগলো।

এমনিতেই আঙ্কেল র সঙ্গে লড়াই করার ক্ষমতা মার নেই, তার উপর মাও মদ খেয়েছিল সেদিন,প্রভাব পড়তে শুরু করেছে মার শরীরে। তাই আর বাধা দেওয়ার ক্ষমতা থাকলো না, লজ্জায় মাথা নত করে নিজের দুই হাত দিয়ে বুকদুটো ঢাকলো । জোর করে মার হাত দুটো সরিয়ে দিলো বুক থেকে আঙ্কেল।আঙ্কেল র সামনে উন্মুক্ত হলো মার বক্ষযূগল। কিছুক্ষণ পর
আঙ্কেল নিজের পকেটের মধ্যে থেকে একটা হ্যান্ডকাপ বার করে মার দুই হাতের কব্জিতে পরিয়ে দিলো।“এই এই .. কি করছেন এটা?” বাধা দিয়ে বললো মা।

এইসব দেখে আমিও নিজেকে ঠিক রাখতে পারলাম না।সঙ্গে সঙ্গে নিজের রুমে এসে পোশাক পাল্টে থ্রি কোয়াটার প্যান্ট পরে গেলাম সেই জানালার কাছে। গিয়ে প্যান্টের ভিতর হাত দিয়ে নিজের ধোন কচলাতে শুরু করলাম। আর মার উন্মুক্ত বক্ষ যুগল উপভোগ করতে শুরু করলাম।

তারপর হঠাৎ দেখলাম,জোর করে আঙ্কেল মার দুটি হাত ওই হ্যান্ডকাপের সঙ্গে বেঁধে উপর থেকে ঝোলা একটি শিকলের সাথে ঝুলিয়ে দিলো।আমি অবাক হয়ে গেলাম, কারণ ঐ শেকল আগে আমি কোনোদিন দেখিনি।নাভির অনেক নিচে নেমে যাওয়া শুধুমাত্র সায়া পরিহিতা মা উর্ধ্বাঙ্গ সম্পূর্ণ অনাবৃত করে দুটি হাত উপর থেকে ঝোলা অবস্থায় একজন কামুক পুরুষের সামনে অসহায়ের মতো দাড়িয়ে রইলো।আঙ্কেল তারপর নিজের জামা প্যান্ট সব খুলে উলঙ্গ হয়ে গেল। মা আঙ্কেল এর ধোন দেখে এক দৃষ্টিতে তাকিয়ে ছিল।

আঙ্কেল তারপর মার একদম কাছে এগিয়ে গেলো। ওর নিঃশ্বাস মার চোখে মুখে পড়ছে। মুগ্ধ হয়ে দেখতে থাকলো মার স্তনযুগলের শোভা। বেশ বড়োসড়ো বাতাবি লেবুর মত দুটি স্তন .. যা আয়তনে এতটা বিশাল হয়েও ভারের জন্য নিচের দিকে সেই ভাবে নুইয়ে পড়েনি। দাঁড়িয়ে থাকা অবস্থাতেও যথেষ্ট টাইট এবং খাড়া। স্তনের মাঝখানে হালকা খয়েরি রঙের বেশ বড় চাকতির মতো ঈষৎ ফোলা অসংখ্য দানাযুক্ত গাঢ় খয়েরি রঙের আঙ্গুরের মতো বড়ো সাইজের এবং দৈর্ঘ্যে প্রায় আধ আঙুল লম্বা এক একটা বোঁটা। স্তনবৃন্ত থেকে শুরু হওয়া খুবই আবছা নীল রঙের শিরা-উপ শিরাগুলি অত্যাধিক ফর্সা দুটি স্তন জুড়ে বিরাজ করছে।

“এবার তোমার স্তনযুগল ভালো করে চটকে দেবো.. ভয় পেয়ো না ..” এই বলে আঙ্কেল ঝাঁপিয়ে পরলো মার স্তনজোড়ার উপর। প্রথমে ওজন করার মতো করে মাইদুটো নিচ থেকে তুলে তুলে ধরতে লাগলো। তারপর সারা মাইতে হাত বোলাতে বোলাতে হালকা করে টেপা শুরু করলো .. আস্তে আস্তে মাই টেপনের মাত্রা বৃদ্ধি পেলো। নিজের মুখটা আস্তে করে এগিয়ে নিয়ে এসে নিজের নাকটা মার বাঁ দিকের মাই জুড়ে ঘষতে লাগলো। তারপর আস্তে আস্তে নাকটা বোঁটা এবং তার চারধারের বোটা র কাছে নিয়ে এসে তীব্রবেগে ফোস ফোস করে গন্ধ শুঁকতে লাগলো ।উপর থেকে ঝোলা শিকলের সঙ্গে হাত দুটো বাঁধা থাকার ফলে স্বভাবতই মার উন্মুক্ত, কামানো, ঘেমো বগল থেকে নারীসুলভ একটা মিষ্টি ঘামের কামঘন গন্ধ আসছিল। সেই গন্ধ আঙ্কেলের নাকে যেতেই নিজেকে সংবরণ করতে না পেরে মার বাঁদিকের বগলটায় মুখ নিয়ে গিয়ে জিভ দিয়ে দু’বার চেটে নিলো, তারপর নাক-মুখ ঘষতে ঘষতে কুকুরের মতো শুঁকতে লাগলো মার বগল।

মা বোধহয় স্বপ্নেও কোনোদিন ভাবেনি তার বর্তমান অবস্থার কথা। শরীরের ঘ্রাণ নেওয়া, বিশেষ করে বগলে মুখ দেওয়া। চোখ বন্ধ করে দাঁতে দাঁত চেপে মা অপেক্ষা করছিল বোধহয় কতক্ষণে এই দুঃস্বপ্ন শেষ হবে।”বৌদি তুমি বোধহয় সুগন্ধি তেল ব্যবহার করো, তাইতো শরীরে এইরকম একটা কামুক মিষ্টি গন্ধ আছে .. যেটা সব পুরুষমানুষকে পাগল করে দেবে।”আঙ্কেল অসভ্যের মত কথাটা বলে দুই হাত দিয়ে জোরে জোরে এইবার বাঁদিকের মাইটাকে কচলাতে লাগলো।

“শালা মাগীর মাই তো পুরো মাখনের মতো”। বলল আঙ্কেল। এতদিন তাকে যে বৌদি বলে সম্বোধন করলো,আর এই মুহুর্তে তার মুখে ‘মাগী’ শব্দ টা শুনে চমকে উঠে চোখ খুলে তাকালো মা।
এইরকম বড় বড় অথচ টাইট স্তনযূগল দেখে আঙ্কেল আর নিজেকে স্থির রাখতে পারলো না। হামলে পরলো মার মধুভান্ডের উপর। দু’হাতে ডানদিকের মাইটা সর্বশক্তি দিয়ে কচলাতে কচলাতে বললো “উফফফফ .. কি সাইজ মাইরি .. কতজনকে দিয়ে টিপিয়ে এত বড় বড় ম্যানা বানিয়েছো বৌদি ?”

“ছিঃ.. কি নোংরা ভাষা মুখের .. এইসব কি বলছেন কি? আহ্ আস্তে… উঃ মা গো…. লাগছেএএএএএ … আআআমি কোনোদিন কাউকে হাত দিতে দিইনি ওখানে স্বামী চলে যাওয়ার পর।” স্তনের নিপীড়ন সহ্য করতে করতে যন্ত্রণামিশ্রিত কন্ঠে বললো মা।“সে আমি জানি বৌদি .. তোমার মতো সতিলক্ষী মেয়ে আর কটা আছে!” বাঁ দিকের স্তনটা জোরে কচলাতে কচলাতে উত্তর দিলো আঙ্কেল।

প্রায় ১০ মিনিট এইভাবে মার স্তনদ্বয় মর্দনের পরে আঙ্কেল ওই ছোট্ট পাত্র থেকে কিছুটা মধু বাঁদিকের বোঁটা এবং তার চারপাশের বলয় এর উপর ঢেলে দিলো নিজের জিভ’টা সরু করে মার বোঁটার কাছে নিয়ে গেলো। জিভ বোঁটা স্পর্শ করতেই কেঁপে উঠলো মা।”প্লিজ নাআআআ .. প্লিজ মুখ দেবেন না ওখানে .. আপনার দুটি পায়ে পরি..” লজ্জায়-ঘেন্নায়-অপমানে মৃদু স্বরে বললো মা।
“তোমার দুধে অনেক দিন কারও জিভ স্পর্শ করেনি.. তাই জিভ দিয়ে চেটে দিচ্ছি।”

তারপর আঙ্কেল সঙ্গে সঙ্গে মায়ের মাইয়ের বোঁটা, বোঁটার চারপাশের বলয়ের সঙ্গে পুরো মাইটা চাটতে লাগলো। এইভাবে কিছুক্ষণ মাই চাটনের পরে,তার দু’হাত দিয়ে বাঁ দিকের মাইটা শক্ত করে ধরে মুখ টা যতটা সম্ভব হাঁ করে বোঁটা আর তার চারপাশের মাংস সহ মাইয়ের অনেকখানি মুখের মধ্যে ঢুকিয়ে নিয়ে কামড়ের সঙ্গে টেনে টেনে চুষতে লাগলো আর ডানদিকের মাইয়ের বোঁটা টা কখনো নখ দিয়ে খুঁটে দিতে লাগলো।আবার কখনো পৈশাচিক উল্লাসে উপর দিকে টেনে টেনে ধরতে লাগলো।

“উফফফফফফফফ… ব্যাথা লাগছে…. আউচ্… উহ্ মা গো…. একটু আস্তে…. প্লিজ…. কামড়াবেন না…. উম্মম্মম্মম্ম….” ক্রমাগত স্তন নিপিড়নের ফলে এইভাবে মায়ের মুখ দিয়ে যন্ত্রণা মিশ্রিত শিৎকার বেরিয়ে আসতে লাগলো।প্রায় ১৫ মিনিট এইভাবে চলার পরে আঙ্কেল যখন বাঁ দিকের মাই থেকে মুখ তুললো তখন লাইটের আলোতে থুতু এবং লালাতে মাখামাখি হয়ে বোঁটাটা চকচক করছে আর আগের থেকে আরোও অনেকখানি ফুলে গিয়েছে।

অতিরিক্ত টেনে টেনে চোষার জন্য লম্বাদানা আঙুরের মতো লাগছে স্তনবৃন্ত’টা কে। এছাড়া সারা মাই জুড়ে অজস্র কামড়ের দাগ । বাঁ দিকের মাই থেকে মুখ সরিয়ে আঙ্কেল এবার মায়ের ডানদিকের মাইটা নিয়ে পড়লো।চেটে-চুষে-কামড়ে একসা করে দিয়ে,বাঁদিকের মাই মর্দন চলতে লাগলো পৈশাচিক ভাবে।এইরকম একটা , শিক্ষিতা, রুচিশীল, সতীলক্ষী, সর্বোপরি এইরকম লোভনীয় ফিগারের অধিকারিণী একজন মহিলাকে হাতের মুঠোয় পেয়ে আঙ্কেলের মতো লম্পট মানুষ যে ছেড়ে দেবে তাতো নয়।

তারপর আঙ্কেল মায়ের গালে একটি চুমু এঁকে দিয়ে উপর থেকে ঝোলানো শিকলের সঙ্গে বাঁধা হাতদুটো খুলে দিতে দিতে বললো “বিছানে চলো বৌদি,বিছানে তোমার সমস্ত রস চুষে চুষে শেষ করবো।” মা বাধা দেওয়ার আবার আঙ্কেল বলল “দেখো বৌদি, রাত অনেক হলো .. তাই এখন আর বেশি ন্যাকামি করে লাভ নেই তোমাকে এই লকডাউনে কাজ পাইয়ে সাহায্য যখন করেছি, তখন তোমার শরীরের সমস্ত খিদে মিটিয়েও সাহায্য করবো”!

অসহায় আমার মা কোনো উপায় না পেয়ে মৃদু স্বরে বললো “কেউ যেন জানতে না পারে আর আমাকে কষ্ট দেবেন না প্লিজ”!ব্যাস, আর কি চাই এটাই তো শোনার অপেক্ষা করছিলো আঙ্কেল .তারপর শুধুমাত্র সায়া পরিহিতা মাকে পাঁজাকোলা করে তুলে নিয়ে ডাবল বেডের খাটে গিয়ে ফেললো। রাত তখন ১১.৩০! !

(*আমি অজাচার (incest) খুব একটা পছন্দ করিনা।এই গল্পটি একজনের অনুরোধে লিখেছি।তাই কেউ অজাচার নিয়ে কিছু জিজ্ঞাসা করবেন না।)

Leave a Comment